শিলিগুড়িতে মালামাল – ৩ | BanglaChotikahini

পরদিন সকাল বেলা আমি ঘুম থেকে জাগবার আগেই কাপড় শুকোতে দিয়ে গেছে রীথি। তাই সকালে দেখতে পেলাম না ওকে। যদিও আমি শতভাগ নিশ্চিত রিথী আসবে। না এসে কোন উপায় নেই ওর। ও বুঝতে পেরেছে, আমার কাছে চোদা না খেতে আসলে ওর কামলীলা বরসহ সবাই জেনে যাবে। তাই রিস্ক না নিয়ে আমার কাছে চোদা খেতে আসবেই। দুপুর গড়িয়ে বিকেল হলো। আমি আমার ঘরে অপেক্ষা করছি। এমন সময় দরজায় নক।

আমি- ভেতরে এসো, বৌদি। দরজা খোলাই আছে।

রিথী দরজা খুলে ঘরের ভেতর ঢুকে, দরজা আগলে দাড়িয়ে রইলো। কালো পাড়ের একটা লাল শাড়ি পরে আছে ও। কালো লো কাট ব্লাউজ, প্রায় স্লিভলেস। কপালে লাল টিপ, চওড়া করে সিঁদূর পড়া। একদম খাসা লাগছে দেখতে। ইচ্ছে করছে এখনই মালটাকে বিছানায় ফেলে ঠেসে ধরে চুদে দিই।

রিথী- আমাকে বিছানায় পেলে ভিডিওটা ডিলেট করে দিবেন তো?

আমি- ডিলেট করে দেবো কি না বলতে পারছি না। তবে আমাকে চুদতে দিলে, এ ভিডিও কারো হাতে পড়বে না, এ গ্যারান্টি তোমাকে দিতে পারি।

রিথী- প্লিজ, আমি আপনার পায়ে পড়ছি। আমার বর এটা দেখতে পেলে, আমার সংসারটা ভেঙে যাবে। মুখ দেখাতে পারবো না কোথাও।

আমি- তোমার কি হবে না হবে, তা নিয়ে আমার কোন চিন্তা নেই। আমি শুধু তোমাকে চুদতে চাই। যদি রাজি থাকো আমার শর্তে, তবে আমার কাছে এসো। আর যদি রাজি না থাকো, তবে এর পরিণাম তোমাকে ভোগ করতে হবে।

রিথী কয়েক সেকেন্ড চুপ করে দাড়িয়ে রইলো। তারপর ঘরের দরজা বন্ধ করে দিলো। আমি এগিয়ে গেলাম রিথীর দিকে। রিথীর কাঁধে হাত দিয়ে জড়িয়ে ধরলাম। ওর কানের কাছে মুখ নিয়ে ফুঁ দিলাম ওর মুখে। মুখে গরম নিঃশ্বাস পড়তে কেঁপে উঠল রিথী। আমি রিথীর কানে ফিসফিস করে বললাম,

আমি- তোমার সব চাহিদা আমি মিটিয়ে দেবো। আর এমন ব্যবস্হা করবো যাতে ঐ বোকাচোদা তোমার কাছে ঘেঁষতে না পারে।

রিথী- সত্যি করবেন তো? ওর হাত থেকে মুক্ত করতে পারবেন তো আমায়?

আমি- পারব, তবে শর্ত হচ্ছে আমাকে চুদতে দিতে হবে। যতবার চাইবো ততবার।

রিথী- প্লিজ আর না, একবারই হবে।

আমি- তাহলে আমিও কিছু করবো না। ইন্টারনেটে ছেড়ে দেবো ভিডিওটা। বাইরের লোকেরা এসে তখন লাইন লাগিয়ে দেবে চোদার জন্য।

রিথী- আমি আপনার পায়ে পড়ি, এ কাজ করবেন না প্লিজ।

আমি- তাহলে আমার শর্তে রাজি হতে হবে।

রিথী মাথা নিচু করে দাড়িয়ে আছে। আমি আর দেরি করলাম না। ওকে টেনে এনে আমার বিছানায় বসিয়ে দিলাম। এক হাত ওর পেছনে নিয়ে আমার দিকে টেনে আনলাম ওকে। তারপর ঘাড়ে মুখ ঘষতে লাগলাম। আর একটা হাত রিথীর হালকা কার্ভি কোমরে বুলাতে লাগলাম। আমি রিথীর ঘাড় গলা চাটতে লাগলাম। চেটে চেটে উপরে উঠছি। এবার আমি ওর শাড়ির আঁচল ফেলে দিলাম। ৩৪ সাইজের ফোলা ফোলা মাই দুটোর উপর শুধু ব্লাউজের আবরণ। ব্রা পরেনি, তবুও টাইট আছে মাই। যত্ন নেয় মাইয়ের। আমি রিথীর থুতনি চুমোতো চুমোতে এক হাত দিয়ে ব্লাউজের হুক খুলে ফেললাম। হাত দিলাম মাইয়ে আলতো করে। প্রথমে আস্তে করে বুলিয়ে নিয়ে হালকা করে চাপ দিলাম মাইয়ে। আর তখনই সেই কাঙ্ক্ষিত শব্দটা বেরিয়ে এল ওর মুখ থেকে… আহহহহ্। আমি মুখ চেপে ধরলাম রিথীর মুখের। ঠোঁট দুটোকে আমার মুখের ভেতর ঢুকিয়ে নিয়ে ওর ঠোঁটের মধু খেতে লাগলাম। আর আমার হাত তার কাজ চালিয়ে যেতে লাগল। পক পক করে রিথীর মাই কচলাচ্ছি। লিপলকের কারণে শব্দ করতে পারছে না কিন্তু ওর মোচড়ানো বলে দিচ্ছে মাই টেপা ওর দারুণ লাগছে।

আমি ব্লাউজটা পুরো খুলে নিলাম। এবার দু হাতে দুটো মাইয়ের দখল নিলাম। কচলে দিতে লাগলাম রিথীর মাখনের তাল দুটো। রিথী হালকা সাড়া দিচ্ছে, মাঝে মাঝে জিভ দিয়ে আমার জিভের সাথে বুলিয়ে নিচ্ছে। আমি ওর মাইয়ের বোঁটা দুটো আঙুল দিয়ে চেপে ধরলাম। আঙুল দিয়ে খেলতে লাগলাম ওর বোঁটার সাথে। রিথী আর কন্ট্রোল করতে পারছেনা নিজেকে। দু হাত দিয়ে আমাকে জড়িয়ে ধরলো। একই সাথে মুখের মধ্যেও সাড়া দেয়া শুরু করলো। আমাকে পাল্টা কিস করতে লাগল। আরো মিনিট দুয়েক চললো আমাদের এই লিপলক। এবার মুখ উঠিয়ে নিলাম ওর ঠোঁট থেকে। চোখ দুটো বন্ধ ওর, ঠোঁট দুটো কাঁপছে, নাকের উপর বিন্দু বিন্দু ঘাম জমেছে। আমি ওর সৌন্দর্য দেখতে লাগলাম। উমমমম…. দারুণ মিস্টি চেহারা ওর। এবারে ওকে আমার দিকে এক কাত করে হেলিয়ে দিলাম। মুখ নামালাম মাইয়ে। একটা মাই চাপতে চাপতে অন্যটাকে চাটতে লাগলাম। শ্যামলা শরীরে কালচে বাদামি কিসমিসের মতো ফোলা বোঁটা। মুখে পুরে নিলাম নিপলটাকে। জিভ দিয়ে খেলতে লাগলাম। রিথীর মুখ থেকে আহহহহহহ্…… আস্তে…. উফফফফ…. শব্দ বের হচ্ছে ক্রমাগত। রিথীর নিপলটাকে জিভ আর উপরের পাটির দাঁত দিয়ে হালকা করে কামড় দিলাম। উফফফফ….. করে কঁকিয়ে উঠল ও। আমি এবার অন্য মাইতে মুখ সরালাম। গোল করে মাইটাকে জিভ দিয়ে চাটছি। এবার একটা হাত নিয়ে গেলাম ওর শাড়ির কুচিতে। আলগা করে দিলাম শাড়ি। তারপর হাত ভরে দিলাম ভেতরে। ব্রা এর মতো প্যান্টিও পড়েনি নিচে। তৈরি হয়েই এসেছে চোদা খাওয়ার জন্য।

This content appeared first on new sex story .com

আমি হাত ভরে দিয়ে তলপেটে বুলাতে লাগলাম। মুখের ভেতর নিপল পুরলাম। আর হাত দিয়ে ঘসতে লাগলাম গুদের আশে পাশে। বারবার কঁকিয়ে উঠছে রিথী। আমি নিপলে বাইট করলাম, একইসাথে দুটো আঙুল দিয়ে ওর ক্লিটোরিস টাকে চেপে ধরলাম। জবাই করা মুরগির মতো তড়পে উঠল রিথী। আহহহহহহহ……. করে এক প্রকার চিৎকারই দিলো। আমি দু আঙুল দিয়ে ক্লিট টাকে ঘসে চলেছি। রিথী দু হাত দিয়ে আমার মাথা চেপে ধরেছে ওর মাইয়ের উপর। আমিও ওর কিসমিস বোঁটা টাকে চুক চুক করে চুষে চলেছি। এবার বুড়ো আঙুল দিয়ে ক্লিট ডলতে লাগলাম আর তর্জনি মধ্যমা দুটো আঙুল ভরে দিলাম গুদে। ভিজে একশা হয়ে আছে গুদ। গুদের রস খেতে হবে এবার। আমি মাই থেকে মুখ তুললাম। রিথীর মুখ গলা ঘামে ভিজে উঠেছে। হাঁপাচ্ছে অনেক। ভীষণ সেক্সি লাগছে দেখতে। আমি মুখ নামিয়ে ওর টসটসে গাল টাকে চেটে দিলাম। রিথী এবারে চোখ মেললো। চোখে স্পষ্ট কামুকতা।

আমি এবার ওকে বিছানায় শুইয়ে দিলাম। নিচে নেমে এলাম। শাড়ি টাকে সায়াসহ উপর দিকে গুটিয়ে তুলতে লাগলাম। তারপর দু পা দু দিকে ছড়িয়ে দিলাম। এতক্ষণ আমি কি করছি তা দেখছিল রিথী। পা ছড়িয়ে দিতেই উঠে বসতে চাইলো ও।

রিথী- প্লিজ আর না।

আমি- মানে??

রিথী- অনেক হয়েছে। আমাকে আর নষ্ট করবেন না প্লিজ।

আমি- নষ্ট করা তো এখনও শুরুই করিনি।

রিথী- প্লিজ…..

আমি রিথীকে ধাক্কা মেরে বেডে ফেলে দিলাম। মাগীর গুদ ভেসে যাচ্ছে জলে, সাড়া শরীর আমাকে দিয়ে পেষাতে চাইছে আর মুখে বলে আর না!!! আমি দ্রুত মুখ নিয়ে গেলাম গুদের কাছে। রিথী হয়তো ভাবেনি আমি গুদে মুখ দেবো। তাই হকচকিয়ে গেলো প্রথমে। ‘করছেন কি? ছাড়ুন প্লিজ…. ওখানে কেউ মুখ দেয়!…’ বলতে লাগলেও, আমার তীব্র চোষণে খেই হারিয়ে ফেললো অচিরেই। আমি গুদের ভেতর জিভ ভরে দিয়ে জিভ চোদা দিয়ে যাচ্ছি রিথীকে। তড়পে তড়পে উঠছে রিথী। শেষমেস আমার মাথা চেপে ধরলো তলপেটের সাথে। আমি একহাত উপরে উঠিয়ে মাই দুটো কচলে দিচ্ছি। আর অন্য হাত কিছুক্ষণ থাইয়ে বুলিয়ে নিয়ে ক্লিটে এনেছি। মাই, গুদ আর ক্লিট – এ তিনটেকে পুরুষরা যখন নিজেদের কন্ট্রোলে নিয়ে নেয়, নারীর তখন জল খসানো ছাড়া আর কিছুই করার থাকে না। মিনিট পাঁচেক আমার তীব্র চোষণ সহ্য করে শেষ পর্যন্ত আহহহহহ….. ওহহহ… মাগোওওওও…. ইশশশশহহহহহহ করতে করতে জল খসালো রিথী। আমি চুক চুক করে ওর গুদের রস খেতে লাগলাম। চেটে দিলাম ওর গুদ টাকে। তারপর উঠে বসলাম।

চলবে।

This story শিলিগুড়িতে মালামাল – ৩ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • স্ত্রী কে হারিয়ে মা ও বোন কে চুদলাম – Part 2
  • Coimbatore couples – 14
  • আমি আমার বউ সাথে শালা ও শাশুড়ি পরে এল আমার মা পার্ট ৩
  • মিতুর যৌনজীবন ৮ম পর্ব
  • সত্য কাহিনী ৩

Leave a Comment