লোভে পাপ ! [১০][সমাপ্ত]

Written by Baban

প্রতিদিনের মতো সংসার সামলাতে সামলাতে সে বার বার ঘড়ির দিকে দেখছিলো আর দুশ্চিন্তা করছিলো. নিজেকে বোঝাচ্ছিলো এইতো কত সময় পার হয়ে গেলো কেউ আসেনি…. আর কেউ আসবেনা. দেখতে দেখতে অনেকটা সময় পার হয়ে গেলো. বাবাইয়ের মাও অনেকটা শান্তি ফিরে পেলো. যাক…… এতক্ষন যখন কেউ আসেনি… আজ আর কিছু হবেনা. তাই নিশ্চিন্তে সব কাজ কর্ম সেরে শাশুড়ি আর অসুস্থ ছেলেকে খাইয়ে নিজে খেয়ে নিলো তারপরে বাবাইকে দুপুরে ঘুম পাড়াতে লাগলো. কিছুক্ষনের মধ্যে বাবাইও ঘুমের জগতে হারিয়ে গেলো. ওষুধ শেষ, বাবাইয়ের বাবা ফেরার সময় আবার চেনা দোকান থেকে কিনে আনবেন. এখনকার মতো সুপ্রিয়া ওষুধ দিয়ে দিয়েছে. বাবাইও একপাশে ফিরে শুয়ে পড়েছে. সব ঠিকঠাক. সুপ্রিয়া ছেলের মাথায় হাত রেখে জ্বর দেখছে… ঠিক সেই সময় তার চোখ গেলো ওদিকের খোলা জানলার বাইরে. আর ব্যাস…….. সব গোলমাল!!
পর্দা সরিয়ে একটা মাথা ভেতরে উঁকি দিচ্ছে. বুকটা ধক করে উঠলো বাবাইয়ের মায়ের. জামাল!!! এতো পরেও এসেছে!! পরনে স্কুল ড্রেস! মানে আজকের স্কুলে হাফ ডে শেষ করে শয়তানটা সোজা এখানে চলে এসেছে! এতো খিদে তার!! সেই জঘন্য অশ্লীল দৃষ্টিতে তাকিয়ে হাসছে সে. বাবাইয়ের মা একবার ঘুমন্ত ছেলেকে দেখে তারপরে ধীরে উঠে জানলার দিকে এগিয়ে গেলো. জানলার সামনে আসতেই কাছ থেকে ওই শয়তানকে দেখতেই ভেতরটা কেমন করে উঠলো সুপ্রিয়ার… কিন্তু কোনোরকমে নিজেকে সামলে সে ফিসফিস করে বললো – প্লিস….. প্লিস আজ না… প্লিস চলে যাও…. আজ না…আমার ছেলে…….
না শুনে ভুরু কুঁচকে আবারো বিছানার দিকে ভালো করে তাকালো জামাল. বিছানায় বাবাইয়ের মা বসেছিল যতক্ষণ তার থেকে চোখ সরিয়ে অন্যেদিকে তাকাতেই পারেনি জামাল. এবার ভালো করে তাকাতেই দেখলো একটা ছোট শরীর চাদর মুড়ি দিয়ে শুইয়ে.
একি!! এ আজকে স্কুলে যায়নি? আমি তো ছুটির সঙ্গে সঙ্গেই সাইকেলে দৌড়ে আগে এসে পড়লাম… ভাবলাম এটার আগে তোমার কাছে পৌঁছে যাবো আর যতক্ষণ না ওটা বাড়ি আসছে ততক্ষন তোমায়…… তারপরেও
-নানা….. ও… ও বাড়ি আছে…. ও থাকতে কিকরে? প্লিস… আমি তো আগেও বলেছি এইদিনটা বাদ দিয়ে…..
আহ্হ্হঃ তিনদিন সে আ নাহি পায়া কাকিমা স্কুল কে চক্কর মে….. তাইতো আহ্হ্হঃ ও তো ঘুমোচ্ছে…… ঘুমোক ওটা…. তুমি বাথরুমে আসো…. আমি আসছি ওখান দিয়ে
-প্লিস….. আজ…. আজ নয়…. আমার ছেলেটা অসুস্থ…. প্লিস আজ যাও….
জানে কে লিয়ে থোরী আয়া হু কাকিমা….. আয়া হু তো কুচ কারকে হি জাউঙ্গা….. কেন বাড়াবাড়ি করছো…… কিচ্ছু হবেনা…… বলছি তো ওই ব্যাটা ঘুমোচ্ছে…. ওটাকে ঘুমোতে দাও…… এসো বাথরুমে….. উধার সে আ রাহা হু- এই বলে সে আর কোনো জবাবের অপেক্ষা না করে পেছনের দিকে চলে গেলো. সুপ্রিয়া জানলা থেকে সরে এসে একবার মাথা ঘুরিয়ে ঘুমন্ত ছেলের দিকে তাকালো. শেষপর্যন্ত যে ভয়টা পাচ্ছিলো সেটাই সত্যি হলো. উফফফফ আজকেই আসতে হলো ওটাকে? কাল সারাদিন ফাঁকা ছিল… তখন আসতিস…. তা নয় আজকেই. কিন্তু ভেবেও কি আর হবে? একবার যখন এসে পড়েছে… ডাকাতি না করে কি ফিরবে? সুপ্রিয়া ভালো করেই জানে ওদের / ওর কথা না শুনলে কি হতে পারে…. তাছাড়া ওদের বিপক্ষে যেতেও চায়না আর সে….. তাদের মধ্যেকার নোংরামি প্রতিবার সুপ্রিয়ার খিদে শুধু মেটায়নি…. বাড়িয়েও দিয়েছে. তার ভেতরের অনিচ্ছা, পাপবোধ, ভয় সব মিটিয়ে দিয়েছে ওরা. তার পরিবর্তে সুপ্রিয়া পেয়েছে কামসুখ…. তাও শ্রেষ্ঠ মানের. কিন্তু আজকের ব্যাপারটা যে আলাদা. বাড়িতে তার সন্তান… তাও এই অসুস্থ অবস্থায়. কিন্তু শয়তানটা যখন এসে পড়েছে তখন তো মুক্তি নেই! বিপক্ষে যাওয়ারও উপায় নেই…. নইলে কি হতে পারে সে ভালো করেই জানে. একদিক থেকে দেখলে একপ্রকারের ভয়ঙ্কর জালে ফেঁসে গেছে সে কিন্তু ফেঁসেও আজ আর আতঙ্কিত নয় সে.
ছেলেকে কয়েক পলক ভালো করে দেখে নিয়ে সে দ্রুত পায়ে এগিয়ে গেলো কলঘরের দিকে. দরজা খুলে কিছুটা এগিয়ে কলঘরের সম্মুখে এদিক ওদিক তাকিয়েও ডাকাতের দেখা পেলোনা সে. কিন্তু হটাৎ পেছন থেকে কেউ জড়িয়ে ধরলো তাকে. ঘাবড়ে গিয়ে পেছনে তাকিয়ে দেখলো স্বয়ং বিভীষিকা! শয়তানটা ঢুকে দরজার পাশে দাঁড়িয়ে ছিল. নিজের খাবার সামনে দেখেই খিদে বেড়ে গেলো তার. বাবাইয়ের মাকে পাগলের মতো কাঁধে পিঠে গালে চুমু খেতে লাগলো জামাল.
আহ্হ্হঃ… ছাড়ো…. ছাড়ো আমায়..
কি হলো কাকিমা?
প্লিস….. আজ না…. বললাম না আমার ছেলে বাড়িতে
ও তো ঘুমিয়ে…. ঝামেলা কোথায়?
ও অসুস্থ…..
তো? তাতে কি?
এমন ভাবে বললো জামাল যেন বাবাইয়ের অসুস্থতা শুনে তার কিছুই আসে যায়না. আর সত্যিই তো তাই. যে সুস্থ অবস্থায় বাবাইকে রাগিং করতে পারে, তাকে ছাদ থেকে ফেলে দেবার হুমকি দিতে পারে… তার কাছে এটাই তো কাম্য.
আমার ছেলে অসুস্থ আজ- সুপ্রিয়া একটু জোর গলায় বললো আবারো
তাতে আমার কি? আমি কি ওর জন্য এসেছি নাকি? ম্যা তো উসকি গরম মা কে লিয়ে আয়া হু….. উসকে গরম মা কো ঠান্ডা করনে…. অর আচ্ছা হ্যা… বিমারী মে সো রাহা হ্যা…. উঠেগা নাহি…. আ যাও কাকিমা….. উস্কে সোনে কা পুরা ফায়দা উঠাতে হ্যা
এক মুহূর্তের জন্য হলেও সুপ্রিয়ার ভেতরের মাতৃত্ব জেগে উঠেছিল…. রাগ হচ্ছিলো প্রচন্ড ওই শয়তানটার ওপর… ইচ্ছে করছিলো সজোরে একটা থাপ্পড় মারতে.. কিন্তু তার ফলাফল কি হতে পারে সেটার থেকেও অজ্ঞাত নয় সে. তাই দৃঢ় কণ্ঠে বলেছিলো – দেখো……. ওর খুব জ্বর… এসবের মধ্যে আমি পারবোনা এসব…. এসব করতে…. প্লিস হাত জোর করছি…. চলে যাও……
জানে কে লিয়ে থোরী আয়া হু মেরি জানেমান….. ইধার আও- এই বলে শয়তানটা অসুস্থ বাবাইয়ের মাকে নিজের কাছে টেনে নিলো. বাবাইয়ের মা হয়তো শেষ বাঁধা দেবার চেষ্টা করতে যাচ্ছিলো কিন্তু তার আগেই জামাল বাবাইয়ের মায়ের একটা হাত ধরে সেটাকে নিয়ে গেলো আসল জায়গায়… আর সেই হাতের ওপর স্পর্শ করালো নিজের পুরুষত্ব. নিজের হাত দিয়ে ওই কমল হাত ধরে সেটাকে দিয়ে নিজের গোপনঙ্গ চেপে ধরালো…. স্কুলের প্যান্টের ওপর দিয়েই. শয়তানটা আকুল ড্রেসেই এসেছে. উনিফর্মের কোনো সম্মান না করেই সেই প্যান্টের ওপর দিয়েই নিজের অস্ত্র বাবাইয়ের মায়ের হাতে ধরিয়ে হাতটা ওপর নিচ করাতে লাগলো.
বার বার অনিচ্ছা সত্ত্বেও সুপ্রিয়ার হাতে ঘষা খেতে লাগলো সেই অসাধারণ প্রকান্ড জিনিসটা. এটাকে এতদিনে বেশ কয়েকবার উন্মুক্ত অবস্থায় দেখা হয়ে গেছে ততদিনে আর স্বাদ নেওয়াও হয়েছে. কিন্তু ঐযে আগেই বলেছি… প্রতিবারের আদিম খেলা সুপ্রিয়ার খিদে যেমন মিটিয়েছে তেমনি আরও বাড়িয়েও দিয়েছে. তাছাড়া প্যান্টের ওপর দিয়ে উত্তেজিত লিঙ্গ অনুভব করার যেন আলাদা একটা ব্যাপার আছে. একটু আগেও যাকে বার বার ফিরে যেতে অনুরোধ করছিলো সে, যার ওপর রেগেও গেছিলো সে কারণ তার ছেলের অসুস্থতার একপ্রকার অপমান করছিলো এই শয়তান…. এখন তারই প্যান্টের ওই জায়গায় হাত বোলাতে বোলাতে (না চাইতেও… কারণ জামাল বাধ্য করছে ) কেমন যেন অন্য অনুভূতিটা আবার জেগে উঠছে. চোখের সামনেই প্যান্টের ওই হাত বোলাতে থাকা জায়গাটা বিশ্রী ভাবে ফুলে উঠেছে. স্পষ্ট বাঁ দিকে বেকানো একটা দন্ড দৃশ্যমান এখন.
জামাল বাবাইয়ের মায়ের হাত চেপে জোরে জোরে তার হাত ঘষে চলেছে নিজের ঐখানে. উফফফফ নরম হাতের ওই স্পর্শ. অনিচ্ছা সত্ত্বেও যে বাজে কাজটি করতে এই শয়তান বাবাইয়ের মাকে বাধ্য করেছিল…….সেই কাজটা করতে করতে সেই মা খেয়ালই করেনি কখন সেই শয়তান নিজের হাত সরিয়ে নিয়েছে. এখন সে নিজেই ওই প্যান্টের ওই ফোলা জায়গায় হাত বুলিয়ে চলেছে. উফফফফ কি বিশ্রী ভাবে উঁচু হয়ে গেছে জায়গাটা!! জামালও কামের নেশায় ও আবেগে বাবাইয়ের মায়ের ঘাড়ে হাত বুলিয়ে চলেছে. পুরুষের হাতের কামুক স্পর্শ উফফফ. নিজের লম্বা শরীরটা ঝুকিয়ে সুপ্রিয়া কাকিমার কানের কাছে মুখ এনে জামাল ফিসফিসিয়ে বললো – আহ্হ্হঃ খোলো না চেন টা…… দেখো কি অবস্থা আমার!!
আবারো সেই পুরাতন অতীত যেন ভেসে উঠলো কয়েক পলকের জন্য. সেই সদ্য বাড়ন্ত শরীরের মেয়ে আর এক দুস্টু দাদা. ঠিক এইভাবেই বলেছিলো না – আহ্হ্হঃ একবার হাতটা ঢোকা… দেখ কি আছে… বার করে আন….
ঢোক গিললো সুপ্রিয়া. না মোটেও ভয় নয়…. অন্য অনুভূতিটা ক্রমশ বেড়েই চলেছে. বার বার ওই জায়গাটাতে হাত বোলাতে বোলাতে কেমন যেন খুব খারাপ একটা ইচ্ছা জেগে উঠছে. এর প্যান্টের ভেতরে যেটা আছে সেটাকে প্রথমবার দেখার স্মৃতিটা ভেসে উঠছে. সেই ফ্ল্যাটের নিচে… সেই একটা লম্পট বাজে ছেলের প্রস্রাবরত মুহূর্ত. নিষিদ্ধ চাহিদাটা ক্রমশ বেড়েই চলেছে. এদিকে উফফফফফ শয়তানটা ঘাড়ে মুখ ঘষছে… উফফ পাগল করে তুলছে. আর তার হাত সারা পিঠে ঘুরে বেড়াচ্ছে. আহ্হ্হঃ শয়তানটা পাছাটা খামচে ধরলো কি জোরে!!
বার করো আমার ওটা…. নামও চেনটা….. জলদি…..
উফফফফ পুরুষের আদেশ….. কিভাবে অমান্য করতে পারে এক নারী?
ক্যাচ করে চেনটা ওপর থেকে নিচে নামিয়ে দিলো বাবাইয়ের মা আর সঙ্গে সঙ্গে মুক্তি পেয়ে বাইরে বেরিয়ে এলো একটা ভয়ানক আকৃতির অজগর!!
উফফফ হতচ্ছাড়া শয়তান আগেই জাঙ্গিয়া থেকে ওটা বার করে রেখেছিলো. তাই অতটা স্পষ্ট ভাবে প্যান্টের ওপর দিয়ে বোঝা যাচ্ছিলো ওটা. উফফফফ কি দেখতে ওটা!!
আঃহ্হ্হঃ দেখো কাকিমা….. ক্যা হালাত বানা দিয়া তুমনে ইস্কা…. অব তুমহি শান্ত কারো ইস্কো….. ভারনা…..
উফফফফ কামনার মধ্যেও হুমকি… ব্যাপারটা যে এতটা উত্তেজক কোনোদিন বোঝেনি সুপ্রিয়া. হাতে নিলো সেই অজগরকে….. না ভয় নয়….. অন্য আবেগটাকে নিয়ন্ত্রণ করতে আর পারছেনা সে. হাতের মধ্যে যতটা আসে ততটা ধরে আগে পিছে করতে লাগলো সে… নিজের থেকেই. আর বাবাইয়ের মায়ের হাতের স্পর্শ পেয়ে কামুক শয়তানটা কামসুখে নানারকম অশ্লীল আওয়াজ করতে লাগলো –
আহ্হ্হঃ… আঃহ্হ্হঃ কাকিমাআহ্হ্হঃ… কারতি রাহো আহ্হ্হঃ রুকো মত.. আহ্হ্হ কিতনে দিনসে আপকি হাত কা মাজা নাহি লে পায়া.. আহ্হ্হঃ জোরসে হিলাও উস্কো আহ্হ্হঃ হা আয়সে হি
আবারো একটা গুড গার্ল এর মতো সামনের পুরুষটির সব আদেশ পালন করছে সুপ্রিয়া. একটু আগেও যাকে চলে যেতে বলছিলো, রাগে থাপ্পড় মারতে ইচ্ছে করছিলো এখন তারই পুরুষাঙ্গ কচলাতে কচলাতে সেই পুরুষের চোখে চোখ রেখে তাকিয়ে রয়েছে সেই নারী….. সেই মা. সে যেন ভুলেই গেছে ঘরের ভেতরে তার সন্তান ঘুমিয়ে আর তার শরীর বেশ খারাপ…. সে শুধু সামনে দাঁড়ানো পুরুষের হুকুম পালন করতে ব্যাস্ত…. তবে শুধুই কি সেই পুরুষকে খুশি করতে? নাকি….?
আহ্হ্হঃ কাকিমা….. ক্যা চুঁচি বানাইহো….. উফফফফ…. জী কর্তা হ্যা খা যাও ইনকো…..উম্মম্মম্ম… উম্মম্মম্ম
ম্যাক্সির ওপর দিয়েই পার্ভার্ট টা বাবাইয়ের মায়ের ফোলা ফোলা স্তনে মুখ ডুবিয়ে এসব বলছে. একদিকে হাতের মুঠোয় ওরকম একটা গরম লৌহ দন্ড তারওপর স্তনে পরপুরুষের মুখ….. আর কতক্ষন নিজের ওপর নিয়ন্ত্রণ রাখা যায় বলতে পারেন?
সেও পারেনি রাখতে. সেই শয়তান পার্ভার্ট কামদানবর কাছে আবারো হার স্বীকার করে একহাতে আদর করতে শুরু করে জামালের মাথায়. আর অন্য হাতে ভালো করে মালিশ করতে থাকে তার ওই পুরুষত্ব. জামালের চুলেরর মাঝ দিয়ে বাবাইয়ের মায়ের ফর্সা আঙ্গুল গুলো ঘুরে বেড়াচ্ছে. উফফফ শয়তান দুস্টুটা কাপড়ের ওপর দিয়েই নিপলটা কামড়ে ধরছে… উফফফ খুব দুস্টু ছেলে…. আহ্হ্হঃ কিন্তু এই দুস্টুমির যে তুলনা হয়না.
চোখ বুজে ওপরের দিকে মুখ তুলে শয়তান ব্ল্যাকমেলারের মাথায় হাত বুলিয়ে দিতে দিতে তার স্তন চোষণ উপভোগ করতে শুরু করেছে সেই নারী. এখন তার ঠোঁটে হালকা একটা হাসির রেখা.
সুপ্রিয়ার মনে পড়ে কিভাবে খোলা দরজার পাশের দেয়ালে তাকে ঘুরিয়ে দাঁড় করিয়ে ম্যাক্সির ওপর দিয়েই তার পেছনে অর্থাৎ নিতম্ব খাঁজে নিজের বিশালকার দণ্ড লেপ্টে ধরে কানের কাছে নিজের মুখ এনে বলেছিলো সেই ডাকাত – আহ্হ্হঃ আজ পুরা খা জাউঙ্গা তুঝকো মেরি কুতিয়া…..!!
সুপ্রিয়া কোনোদিন জামালকে জানতে দেয়নি কিন্তু ওই শয়তান পুরুষটার মুখে ওই ‘কুতিয়া’ শুনলে ওর ভেতরের সেই নারী যেন ক্ষেপে ওঠে. কারণ এই পুরুষ সত্যিই তো তাকে একদিন কুতিয়ার মতোই……….!!
স্মৃতির এক পাতা থেকে আরেক পাতায় পৌঁছে গেলো বর্তমানের সুপ্রিয়া. কয়েক পৃষ্ঠা আরও পেছনে. সেদিন পরিষ্কার দিন ছিল….. না মোটেই আবহাওয়ার কথা বলছিনা….. বলছি এক নারীর জীবনের গোপন রহস্যের কথা. পরিষ্কার দিন ছিল সেই নারীর জন্য যে এক বাড়ির বৌমা, এক সন্তানের মা, এক স্বামীর স্ত্রী. পরিষ্কার এই অর্থে যে সেদিন বাড়ির পুরুষেরা কেউ ছিলোনা….. পিতা পুত্র দুজনেই নিজ লক্ষে বেরিয়ে গেছিলো. বাড়িতে সে আর অসুস্থ শাশুড়ি. প্রতিদিনের মতোই সেদিনও সকলের অজান্তে বাড়িতে ডাকাত পড়েছিল. একাকিত্ব কাটাতে টিভি পোগ্রামে ব্যাস্ত বয়স্কা শাশুড়ি জানতেও পারেনি তারই বাড়ির স্নানঘরে তারই বৌমার ইজ্জত লুঠ হচ্ছিলো.
বৌমাকে এক ডাকাত চুমু খাচ্ছিলো আর আরেক ডাকু অত্যন্ত গোপন স্থান লুন্ঠন করার প্রস্তুতি নিচ্ছিলো. একবারের জন্যেও বাঁধা দেয়নি সুপ্রিয়া. কেনই বা দেবে? সেও তো মানুষ…. লাভ লোকসান সেও বোঝে… নিজের মতো করে. সফল স্বামীর বিশেষ ক্ষেত্রের অসফলতা ভুলিয়ে দিতে এই শয়তান দুজন সফল. এই পুরুষ নিকের স্বার্থ সিদ্ধি যেমন করছে তেমনি এক নারীকেও জীবনের শ্রেষ্ঠ সুখ দিচ্ছে. হ্যা হতে পারে তা ভুল, নিষিদ্ধ কিন্তু সুখ তো. তাই তো নিজেই সেই নারী সেই সুখের চাহিদায় ও পুরুষদের যোগ্য সম্মান জানাতে একজনকে মুখ মৈথুন করতে করতে আরেকজনের মিলন উপভোগ করেছে. কাল্টু প্রচন্ড শয়তান… তার হাত ধরেই তো এসবের সূচনা হয়েছিল কিন্তু জামাল আরও উগ্র. এমনিতেই দেখলে গুন্ডা লাগে আর চরম মুহূর্তে তো রাক্ষস সে!!
নারী তখন শুধুই পুরুষের ভোগের বস্তু, পুরুষের খেলনা. নারীর কোনো স্পর্ধা নেই সেই মুহূর্তে পুরুষকে আটকানোর. সুপ্রিয়াও সাহস পায়নি জামালকে ওই মুহূর্তে বাঁধা দেবার…… হয়তো এটা বলা সঠিক হবে যে ইচ্ছেই হয়নি তাকে বাঁধা দেবার বরং বিপরীত ইচ্ছাটাই বৃদ্ধি পেয়েছে. উফফফফফ সেই সময় যে পরিমান তেতে ওঠে উফফফফ অস্রাব গালি দিতে দিতে গাদন দেয়. এমনি সময় এসব কানে গেলে রাগে মাথায় গরম হয়ে যাবার কথা…. সেই সময়ও গরম হয়, কিন্তু রাগে নয়…… উত্তেজনায়!
উফফফফফ সেদিনের উত্তেজনার মাত্রা এতটাই বেড়ে গেছিলো যে বন্ধুকে ধাক্কা দিয়ে সরিয়ে নিজেই বাবাইয়ের মায়ের শরীরের পুরো দখল নিয়েছিল শয়তানটা. সাথে ঐসব জঘন্য গালি –
শালী চেনাল কুতিয়া….. ইয়ে লে… অর লে… আহ্হ্হঃ ক্যা চুত হ্যা শালী তেরি….. শালা আজ তো ভোসরা বানা দুঙ্গা ইস্কা…. তেরা******* পাতি পুরা আন্ডার ঘুষ জায়গা.. আহহহহহ্হঃ শালী মেরি কুতিয়া….. তু কুতিয়া হ্যা মেরা…. ক্যা হ্যা? বল ক্যা হ্যা তু?
আহ্হ্হঃ… আহ্হ্হঃ… মাগো…… কুতিয়া…
হ্যা… সহি কাহা…. মেরি কুতিয়া…… তুঝকো আজ তেরি অকাদ দিখাতা হু…..
এইবলে সে যে কাজটা করেছিল সেটা জঘন্য অশ্লীল তো বটেই সাথে নারীকে অপমানকারক…. কিন্তু ঐযে…… কামনা…. হাওয়াস… সব এলোমেলো করে দেয়. আজও মনে আছে প্যান্টের বেল্ট এর স্পর্শ তার গলায়……. ঠিক যেভাবে কুকুরের গলায়……….. ব্যাপারটা খুবই জঘন্য তাই আমার পক্ষে লেখা কষ্টকর কিন্তু যার সাথে হয়েছিল সে যে নিজেই ওই মুহূর্ত ভেবে আরও কামুক হয়ে পড়ছে!! তার মনে পড়ছে গলায় বেল্ট লাগিয়ে তার বাকি অংশটা এক হাতে ধরে তাকে পশ্চাৎ সুখ দিয়েছিলো জামাল আর কাল্টুও সেই বেল্ট ধরে তাকে নিজের দিকে টেনে……….. না… আমার পক্ষে লেখা সম্ভব নয় সেই দৃশ্য!!
কিন্তু সেই nymphomaniac slut আনন্দে উত্তেজনায় আরও আরও উত্তেজিত হয়ে ছিল সেদিন. ওই দুই শয়তানের এই বিকৃত নোংরামিতে তাদের প্রতি আকৃষ্ট হয়ে পড়েছিল সে…. বা বলা চলে সেই থেকেই নেশা বা আড্ডিক্টেড হয়ে পড়ে সে এই প্রকার চরম নোংরামির. তাইতো তার পর থেকে ভালো মেয়ের মতো মালিকদের সব আদেশ পালন করে আসছে. সব নোংরামিতেই রাজি সে. তাইতো স্নানঘরের কামকেলি ঘরেও ঢুকে যাতা ভাবে এগোতে থাকে. একদিন জানলার বাইরে দাঁড়ানো দুজন লম্পট ঘরের ভেতরের বিছানা দেখে যে শপথ করেছিল…. সেই শপথ পূরণে সক্ষম হয়ে ইচ্ছাপূরণও করেছে. যে বিছানায় স্বামী সন্তান নিয়ে এক স্ত্রী রাতে ঘুমায় সেই খাটেই চলেছে নিষিদ্ধ আদিম রিপুর খেলা. এই খাটেই একসাথে দুই পুরুষ এক স্ত্রীকে, এক মাকে নষ্ট করেছে বার বার. ওই যে আগেই বলেছিলাম ছবির যদি প্রাণ থাকতো তাহলে এক সন্তান দেখতো তার মা তারই শয়তান সিনিয়ারদের সাথে একই বিছানায় কিসব যেন করছে, এক স্বামী দেখতো তার দৈহিক অসফলতার কত বড়ো মূল্য দিতে হচ্ছে তাকে…… আর এক শশুর দেখতো তার সন্তানের স্ত্রী, এ বাড়ির বৌমা…….দুটো লুচ্চা লাফাঙ্গা শয়তান ছেলের মাঝে স্যান্ডুইচ হচ্ছে. দুটো পুরুষ শরীরের মাঝে একটা কমল নারী শরীর আর সেই শরীরের সাথে দুটো লোমশ শরীরের চটকাচটকি!!
সেই বিকৃত সুখের লোভে এতটাই আড্ডিক্টেড হয়ে পড়েছে বাবাইয়ের মা যে সেই নিষিদ্ধ কামের জাল থেকে বেরিয়ে আসা আর সম্ভব নয়…… সে চায়না বেরোতে. তাইতো অসুস্থ ছেলের উপস্থিতিতেও সে তার পাশে না থেকে জামালের সাথে চুম্বনে লিপ্ত. তার গরম জিভটা নিজের মুখ গহভরে অনুভব করতে করতে তাগড়াই হাতের মাই মর্দনের সুখে হারিয়ে যাচ্ছে সে. আর তারপর সেই পুরুষ যখন তাকে টেনে নিয়ে গিয়ে দেয়ালে পিঠ ঠেকিয়ে দাঁড় করিয়ে ম্যাক্সিটা তুলে নিজে ওই ফর্সা পাছার সামনে বসে নিজের মুখ ডুবিয়ে দিলো ওই দাবনার মাঝে তখন…… কে বাচ্চা? কে মা? আহ্হ্হঃ শুধুই কামসুখ!!
যোনিতে ওই তাগড়াই পিশাচের গরম জিভের যাতায়াত, ক্লিটে জিভের ঘর্ষণ, ঠোঁটের স্পর্শ…… অপরূপা সুন্দরীর ঠোঁটেও হাসি আনতে সক্ষম. আহ্হ্হঃ সত্যি কি সুখ দিচ্ছে মা গো… উফফ কেন বাঁধা দিতে যাচ্ছিলাম এই পুরুষকে? আহ্হ্হঃ এতগুলো দিন আসতে পারেনি.. তার শোধ তো তুলবেই…. বেশ করেছে কিছুর তোয়াক্কা না করে নিজের স্বার্থ সিদ্ধি করছে এই পুরুষ. উফফফ নিজের লালসা চরিতার্থ করছে… এই না হলে আসল পুরুষ… নারীকে নিজের মতো চালনা করছে. আহ্হ্হঃ কি ভাবে জিভ বোলাচ্ছে.. আহ্হ্হঃ উমমমম ভালো করে খাও…. এই নাও আরও পা ফাঁক করে দিলাম…. খাও.
না মুখে নয়… নিজেই নিজেকে বললো এসব. উফফফ এই ডাকাতটা কিভাবে পুরো মাথা ঠেসে ধরেছে পাছার সাথে… উফফফ নাকটা পায়ুচিদ্রে ঘষা খাচ্ছে….. আর নিজের ঠোঁট দুটো দিয়ে নারীর নিম্নঙ্গের ঠোঁটে চুম্বন করছে. ওহহহ….. অসাধারণ.
বাবাই ওদিকে জ্বরের ওষুধ খেয়ে গভীর ঘুমে হারিয়ে. আর এদিকে তারই বাড়িতে তারই রাগিং করা ও হুমকি দেওয়া খতরনাক শয়তান তারই সুন্দরী মাকে কামসুখে ভাসিয়ে নিয়ে যাচ্ছে. তার মায়ের গোলাপি যোনিতে গোলাপি জিভ দিয়ে অনবরত চেটে চলেছে. আর বাবাইয়ের মা….. সেও সন্তানের ওপর একপ্রকার অত্যাচার করা পুরুষের জিভের লেহনে সেই সন্তানের বর্তমান অবস্থা ভুলে কামসুখে নিজেই পা ফাঁক করে সাহায্য করছে তাকে. উফফফফ এই পুরুষ তার মায়ের ভেতরের খিদে যেমন মেটাচ্ছে তেমনি বাড়িয়েও দিচ্ছে.. নয়তো এই নারী কিকরে তাকেই ভুলে গিয়ে পরপুরুষের পুরুষত্বে মাথানত করছে? এই যেমন জামাল অনেক্ষন তার মায়ের ওই যোনির স্বাদ নিয়ে উঠে দাঁড়াতেই তা মা নিজেই ঘুরে তার দিকে এগিয়ে এসে ওই ঝুলন্ত পুরুষাঙ্গ ধরে আর অন্যহাতে সেই ছেলের স্কুল উনিফর্মের কলার ধরে নিজের দিকে টেনে তার ঠোঁটে প্যাশনেট কিস করতে লাগলো. কিস করতে করতেই নিজেই পরনের ম্যাক্সি খুলে ফেলে দিলো আর সেই পুরুষের জামাও খুলতে লাগলো.
বাবাইদের বাড়ির কলঘরে দুই নারী পুরুষের বস্ত্র মেঝেতে পড়ে. আর নগ্ন দুই শরীর লেপ্টে রয়েছে একে ওপরের সাথে. কাকিমাকে জড়িয়ে কিস করছে জামাল. তার অসাধারণ স্তন লেপ্টে রয়েছে তাগড়াই লোমশ বুকের নিচের অংশে. আর কাকিমার নাভিতে মাখামাখি হচ্ছে জামালের পুরুষাঙ্গ থেকে নির্গত কামরস. ঠোঁট ছেড়ে সেই শয়তান ডাকাতের এবার বাড়ির বউমার ও অসুস্থ ছেলের মামনির স্তনের ওপর নজর পড়লো. ওদিকে ছেলেটা অসুস্থ আর এদিকে সেইসব ভুলে এক মা তার স্তনের চোষণ উপভোগ করতে করতে কামের সুখে সেই পুরুষকে আদর করতে লাগলো. উফফফ ঐযে আগেই বলেছিলাম সন্তানের স্তনের চোষণ যতটা পবিত্র এই শয়তানের চোষণ ততটাই অপবিত্র…… কিন্তু এই চোষণের সুখ যেন সর্বাধিক. এমন ভাবে জিভ দিয়ে আবার ঠোঁট দিয়ে আবার দাঁত দিয়ে ওই নিপলকে টানছে উফফফফ বাবাইয়ের মা উত্তেজনায় হিসিয়ে উঠছে আর নিজেই ওই শয়তানের মুন্ডু নিজের স্তনে ঠেসে ধরছে.
আহ্হ্হঃ সত্যিই ভাগ্গিস……. ভাগ্গিস এই ডাকাতরা ডাকাতি করতে এসেছিলো তাদের বাড়িতে… নইলে লুঠের আনন্দ কি তা তো কোনোদিন জানতেই পারতোনা সুপ্রিয়া… সারাজীবন পবিত্র হয়ে ভদ্রতা নিয়ে অপূর্ণতা নিয়ে কাটাতে হতো. কিন্তু আজ পাপ ঢুকে পড়েছে এই বাড়িতে… আর পাপে যে এতো সুখ.. উফফফফফ.
আর পারছেনা সুপ্রিয়া সহ্য করতে. পেটের ওপর গরম লম্বা ডান্ডাটা এবার নিজের ভেতরে অনুভব করতে চায় সে. ওই মুন্ডুটা নিপল থেকে সরিয়ে কামুক নয়নে জামালের দিকে তাকিয়ে পেছন ঘুরে কোমর দুলিয়ে একটা দেয়ালের সামনে এসে ঝুঁকে নিজেই পা ফাঁক করে দাঁড়ালো. আর আবারো মাথায় ঘুরিয়ে পাগল করা কামুক দৃষ্টি দিয়ে তাকালো জামালের দিকে. মুখে কিচ্ছু বল্লোনা….. বলার প্রয়োজনই পড়লোনা… কারণ সেই নারী জানে…. আসল পুরুষ এই দৃষ্টির মানে বোঝে. জামালও আর দূরে দাঁড়িয়ে থাকতে পারলোনা. দ্রুত এগিয়ে এসে নিজের ভয়ানক আকৃতির বাঁড়ার ওপর একদলা থুতু ফেললো তারপর সেটা মাখিয়ে নিয়ে বাবাইয়ের মায়ের দিকে তাকালো. সেও তাকিয়ে তার দিকেই আর তারপর চোখে চোখ রেখেই সেই আসল কাজটা করলো. উফফফফ যোনির ফুটো বড়ো… বড়ো.. আরও বড়ো হয়ে যেতে লাগলো আর ততই যোনি নালীর ভেতর সেই প্রকান্ড জিনিস হারিয়ে যেতে লাগলো. কোনো সাধারণ নারীর বহু সময় লেগে যেত এই জিনিসটার ধাক্কা সামলে উঠতে কিন্তু এই নারী যে মহারানী… তাও কামের.
শুরু হলো পুরুষ নারীর সেই আদিম যুদ্ধ. না নারী হার মানতে চায় না পুরুষ. আবারো কলঘর ভোরে উঠেছিল কামুক শীৎকার এবিং মিলনের শব্দে. চটাস চটাস করে ফর্সা পাছায় চাপর মারছিলো শয়তানটা… আর আঙুলের ছাপ পরছিল সেখানে কিন্তু পুরুষের এই অত্যাচার যেন সেই পুরুষের প্রতি আকর্ষণ আরও বাড়িয়ে দেয়. সাথে যোনির দেয়ালে বার বার প্রকান্ড পুরুষাঙ্গের গরম চামড়ার ঘর্ষণ উফফফফফ.
এমনিতেই জামাল খতরনাক পুরুষ….. তার উদাহরণ সেই শুরুর থেকেই দিয়ে আসছি… তার ওপর অসাধারণ রূপসী কাকিমাকে ভোগ করার উত্তেজনা….. আবারো কামদানব রূপটা বেরিয়ে আসলো তার. দু হাত বাড়িয়ে বাবাইয়ের মায়ের ওই সেক্সি দুদু দুটো থাবায় নিয়ে চটকাতে চটকাতে পেছন থেকে চুদতে লাগলো. পুরুষের ওই ঠাপের সুখে সুপ্রিয়ার আবারো সেই কামুক শীৎকার বেরোতে লাগলো. জামাল আবার এইসব শুনলে আরও তেতে ওঠে. বিশেষ করে কাকিমার মুখ থেকে বেরোলে তো আরও. তাই আরও গতি বাড়ালো সে নিজের. দেখতে দেখতে ওই ভয়ানক জিনিস পুরোটা গিলে নিয়েছে সুপ্রিয়া. আবারো সেই অনুভূতি… সেই বাচ্চাদানিতে ধাক্কা উফফফফ পারে বটে এই শয়তান সুখ দিতে.
কে বলে শুধু পুরুষরাই অশ্লীল কামুক নজরে মহিলাদের দিকে তাকায়….. নারী জাতিও সেটি করে থাকে.. এই যেমন সেদিন জামালের চোদন খেতে খেতে মুখ ঘুরিয়ে সে ওই 6 ফুটের তাগড়াই ছেলেটাকে গিলছিলো. পুরুষের নারীর প্রতি অশ্লীল দৃষ্টি যতটা কামুক সেইসঙ্গে জঘন্য…. বিপরীত ক্ষেত্রে সেটি ততটাই উত্তেজক. যখন কোনো নারী কামনার চরম সীমায় পৌঁছে একটা পুরুষকে খাদ্যবস্তু মনে করে.. ইচ্ছে করে সেই পুরুষকে ছিঁড়ে কেটে খেয়ে ফেলি সেটি যে কি পরিমান তীব্র উত্তেজক তা কল্পনা করা যায়না. আর এক্ষেত্রেও সেটিই হয়েছিল….. সেই nymphomaniac horny slut এতটাই খেপে উঠেছিল যে তার ইচ্ছে করছিলো জামাল নামক এই তাগড়াই পুরুষকে খেয়ে ফেলুক. কাকিমাকে ঠাপাতে ঠাপাতে হটাৎ তার মুখের দিকে চোখ পড়তেই জামালের মতো শয়তানের বুকটাও যেন কেঁপে উঠেছিল…. এ কে? কি ভয়ানক দৃষ্টি!! যেন তীব্র ক্রোধে তাকিয়ে আছে ওর দিকে কিন্তু আসলে তীব্র কমেও মুখের এক্সপ্রেশন ওরকমই হয়. নারীর ওই এক্সপ্রেশন সহজে আসেনা… কিন্তু যদি কোনো পুরুষ নারীর মুখে ওই এক্সপ্রেশন ফোটাতে সক্ষম হয় তবে বুঝতে হবে পুরুষ জন্ম সার্থক. জামাল বাবুও আরও খেপে উঠলো ওই রূপ দেখে. পৈশাচিক চোদন শুরু হলো. জামালের বন্য চোদন সুপ্রিয়াকে আলাদাই আনন্দ দেয়. ওরকম একটা প্রকান্ড জিনিস যখন ভয়ানক গতিতে শরীরের ভেতর যাতায়াত করে……. ওহ সে যে কি মজা সেটা নারী ছাড়া কেউ বুঝবেনা… তাও নারী যদি হয় এরকম.
ওহহহহ্হঃ… আহ্হ্হঃ… মেরি জানেমান… ইয়ে লে.. অর লে শালী ছিনাল কুতিয়া…. ওহহহ যাব তাক তেরি না লু….. চেইন নাহি মিলতা…. আহ্হ্হঃ ক্যা নশা হ্যা তু…… তেরি লাত লাগ গায়া মুঝকো…. কুতিয়াআহ্হ্হ
উফফফফ এরকম একটা দুশ্চরিত্র শয়তানের মুখ থেকে এই কুতিয়া শুনলে যা ভালো লাগে না আজকাল উফফফফফ….. মেয়েদেরকে চোদন খেলনা মনে করে যখন এসব পুরুষ নিজেদের ইচ্ছা পূরণ করে সেটার ব্যাপারই আলাদা…. যেন এসব পুরুষের যৌনদাসী হয়েও সুখ… ঠিক যেমন আগেকার রাজা মহারাজার হারেমের দাসীরা মহারাজার পদার্পনে পা ফাঁক করে তাকে স্বাগতম জানাতো. মহারাজকে সুখ দেয়াই ছিল তাদের একমাত্র উদ্দেশ্য. ঠিক তেমনি সুপ্রিয়ারও একটাই উদ্দেশ্য এই কামদানবকে যোগ্য সুখ দেওয়া… তার পরিবর্তে এই কামদানব তাকেও চরম সুখ দেবে. দিচ্ছেও.
আহ্হ্হঃ আহ্হ্হঃ কিতনি জোর সে জাকার রাহা হ্যা তুমহারী চুত মেরে লান্ড কো….. আহ্হ্হঃ জাইসে হামেশা কে লিয়ে অটক জায়গা… তু তো সাচ মে কুত্তি হ্যা.. আহ্হ্হঃ.. আহ্হ্হঃ
মিলনের আনন্দে সেই নারী ভুলেই গেছিলো সেই সময়ের বাস্তবিক পরিস্থিতি. বাড়িতে যে ছেলে রয়েছে আর সে যে বেশ অসুস্থ সেটা চোদনের সুখে প্রায় কিছু সময়ের জন্য ভুলেই গেছিলো সে….. মনে পড়তেই ভেতরের মা আবারও একবারের জন্য চিন্তিত হয়েছিল. লম্পট শয়তানটার থেকে একটু সময় চাইছিলো সে যাতে একবার ভেতরে গিয়ে সব দেখে আসে… কিন্তু জামালের মধ্যে কোনো পরিবর্তন লক্ষ করা যায়নি… বরং সে বলেছিলো – আরে ধুর… ছোড়ো উস পিল্লে কি চিন্তা… উস্কো ভুল যাও অভি…. শালা কামজর পিল্লা….. অভি মেরা মাজা লো কাকিমা….
প্লিস….. প্লিস একবার ছাড়ো….. তুমি যা বলেছো আমি শুনেছি…. আমায় একবার ছাড়ো……আমি দেখেই ফিরে আসছি….
কোমর নাড়ানো থামিয়ে জামাল বাবাইয়ের মায়ের মুখের দিকে তাকিয়ে কি যেন ভেবেছিলো… তারপর ওই প্রকান্ড জিনিসটা ভেতর থেকে বার করে যাওয়ার রাস্তা করে দিয়েছিলো তাকে. বাবাইয়ের মাও নিচে থেকে ম্যাক্সিটা তুলে পড়তে পড়তে ভেতরে চলে গেছিলো. আসার সময় একবার শাশুড়ির ঘরেও উঁকি দিয়েছিলো. বৃদ্ধা ঘুমিয়ে. তারপরে এসেছিলো নিজের ঘরে… খুব ধীর পায়ে. দরজা দিয়ে ঢুকেই বিছানার ওপর চাদর চাপা দেওয়া ঘুমন্ত শরীরটা দেখে যেন একটা ভার নেমে গেছিলো.. হয়তো দুশ্চিন্তা… না মোটেও ঘুমন্ত নিষ্পাপ মুখটা দেখে নয়… সে যে ঘুমিয়ে আর সত্য থেকে অজানা এটা বুঝতে পেরে. তারপর পুরোপুরি নিশ্চিন্ত হতে সে বিছানার কাছে এগিয়ে এসে ঝুঁকে ঘুমন্ত আদরের সোনা ছেলেকে দেখছিলো. কি নিষ্পাপ লাগছে. একবার ভেবেছিলো মাথায় হাত বুলিয়ে দেবে কিন্তু সেটা করা ওই সময় ঠিক হবে কিনা ভেবে থেমে গেছিলো….. কিন্তু ঠিক তখনি..!!!!
উফফফফ গুদে দুটো আঙ্গুল ঢুকিয়ে বিছানায় নির্লজ্জের মতো পা ফাঁক করে বসে নিজের গুদ নিজেই হাতাতে হাতাতে অতীতের স্মৃতি রোমন্থনে চরম উত্তেজিত বাবাইয়ের মা এবারে সবচেয়ে উত্তেজক মুহূর্তটা রোমন্থন করতে লাগলো… সেই নিষিদ্ধ বিকৃত আনন্দের কথাটা…… এসেছিলো ঘুমন্ত ছেলেকে একবার দেখতে কিন্তু সে কি জানতো শুধু সে একা নয়… পিছু পিছু সেই বিভীষিকারও পদার্পন ঘটেছিলো ওই ঘরে!!
ঘুমন্ত বাবাইয়ের গায়ের চাদরটা যখন ঠিক করে আরেকটু ওপরে তুলে দিচ্ছে সেই মা… তখনি তার ঝুঁকে থাকা শরীরের পশ্চাৎদেশে অনুভব করলো লৌহদন্ড… এই অনুভূতি তার পরিচিত. চমকে ঘুরে তাকালো সে.. তাতে আরও ভয় পেয়ে গেলো…. সেই শয়তান পুরুষ তার পেছনে দাঁড়িয়ে…. মুখে পৈশাচিক হাসি মাখানো. সম্পূর্ণ নগ্ন আর পায়ের মাঝের সেই অজগর দিয়ে গত্তা মারছে সেই সুন্দরীর নিতম্বে. সুপ্রিয়া ঝুঁকে ছিল কিন্তু এরকম একটা চমকে সে দাঁড়াতে গেলো কিন্তু সেই শয়তান তখনি নিজেও ঝুঁকে পড়লো সুপ্রিয়ার ওপর. আর তার ওই প্রকান্ড বাঁড়া লেপ্টে রইলো ম্যাক্সির ওপর দিয়ে সুপ্রিয়ার নিতম্ব খাঁজে. ভয় আতঙ্কে সুপ্রিয়া তাকালো জামালের দিকে…. উফফফ মেয়েদের এই ভয় মাখা কামুক মুখটা দেখলে জামালের আবার কাল্টুর থেকেও কাম এক কাঠি বেশি জাগে.
এখানে কি করছো!! যাও… যাও বলছি….. এখান থেকে যাও – ফিসফিস করে আদেশের সুরে বললো সুপ্রিয়া.
যাবো বলে তো আসিনি কাকিমা….. উমমম তুমহারে সাথ খেলনে আয়া হু – জামালও একই ভাবে বললো.
কিন্তু এখানে কেন এলে? আমি তো বললাম বাইরে ওখানে থাকতে…
অব ক্যা কারু কাকিমা….. রুকা হি নাহি যা রাহা থা… ইসলিয়ে ইয়াহী আ গায়া…. উফফফ আতে হি ইয়ে ইয়ে গান্ড দেখলার উফফফফ…. আজা মেরি রানী…..
এই বলে শয়তানটা তখুনি সুপ্রিয়া কিছু বুঝে ওঠার আগেই এক ঝটকায় ম্যাক্সিটা পুরো ওপরে উঠিয়ে দিলো আর উন্মুক্ত ফর্সা নিতম্বে নিজের কালো পুরুষাঙ্গ ঘষতে লাগলো. ব্যাপারটা কি হচ্ছে তার মর্ম বুঝতে পেরে বাবাইয়ের মা জামালকে ধাক্কা দিয়ে সরিয়ে দিতে চাইলো কিন্তু ওই 6 ফুটের দেহটাকে সরানো কি অতই সহজ? ম্যাক্সিটা তারপরে আবার নামিয়ে দিতে চাইলো সে কিন্তু জামাল এবারে বাবাইয়ের মায়ের সেই হাত ধরে পিঠের সাথে চেপে ধরে রাখলো আর নিজে আরও ঝুঁকে সেই ভয়ঙ্কর কামুক হিংস্রতা মাখানো দৃষ্টিতে বললো –
জো হো রাহা হ্যা… হোনে দে…. ভারনা তেরে ইস পিল্লে কো উঠাকে ইসকে সামনে হি তেরি লুঙ্গা…. অর তেরা পিল্লা দেখেগা ক্যাইসে উস্কি মা কো উস্কে হি স্কুলকে সিনিয়ার চোদ রাহে হ্যা… সামঝি?
এতদিনে সুপ্রিয়া জামালকে যতটা চিনেছিল তাতে সে এইটুকু বুঝেছিলো সেই ছেলেটা কাল্টুর থেকেও বেশি ভয়ঙ্কর…. এর উগ্র যৌন মিলন থেকেই সেটা অনেকটা আন্দাজ করেছে সে… তাই আর একে ঘাঁটিয়ে লাভ নেই… হয়তো ক্ষেপে গিয়ে যাতা করতে পারে এটা….. তার জন্য বিপদ তার কতটা হবে জানেনা কিন্তু এই বাচ্চাটার ওপর হয়তো সবথেকে বড়ো বিপদ আসবে…. উফফফফ কতবড় শয়তান!! কতটা পার্ভার্ট!! তার ছেলের সামনেই তাকে নিয়ে………
জামাল সুপ্রিয়া কাকিমার চেপে ধরা হাত ছেড়ে দিয়েছে.. কারণ সেও বুঝেছে এই সুন্দরী আর বাঁধা দেবেনা…… এবারে নিজের নোংরা বিকৃত ইচ্ছা পূর্ণ করার সময় এসেছে তার. ম্যাক্সিটা উঠিয়ে কোমরের কাছে রাখা ছিল.. এবারে একহাত দিয়ে জামাল সেটা আরও ওপরের তুলে দিলো আর নগ্ন পিঠে হাত বোলাতে লাগলো.. সাথে কোমর নাড়িয়ে কাকিমার পাছার খাঁজে বাঁড়া ঘর্ষণ তো চলছেই. উফফফফ কি জিনিস এই কাকিমা… কে বলবে এই অসুস্থ বাচ্চাটার মা সে? কোনোদিক থেকে মনেই হয়না একটা এরকম বাচ্চা আছে… এখন যেন সবে যৌবনের শুরু হয়েছে এই নারীর.
সুপ্রিয়া বেশ ভয় পাচ্ছে….. কারণ সে একা জামালের সাথে ঘরে নেই, এখন ঘরে ওরা ছাড়াও তার নিজের সন্তানও উপস্থিত. হ্যা সে হয়তো গভীর ঘুমে হারিয়ে কিন্তু উপস্থিত তো!! যদি কোনো ভাবে জেগে যায়? আর যদি নাও জাগে…. তবু কিকরে মা হয়ে ছেলের সামনেই এসব!!
প্লিস জামাল… আমার সাথে বাথরুমে ফিরে চলো…. তুমি যা বলবে সব করবো….. এখান থেকে চলো… প্লিস….
হিহিহিহি….. উহু…. ইধার হি থোড়া এইশ করলু… ফির সচুঙ্গা
সুপ্রিয়া বুঝেছিলো এই শয়তান পার্ভার্ট স্থির করেই নিয়েছে সন্তানের সামনে মাকে অপবিত্র করবে. আর বাঁধা দিয়ে লাভ নেই. এদিকে যে ওই ভয়ঙ্কর জিনিসটা ঠিক দুপায়ের মাঝে… ওঃহহহ অসভ্য শয়তানটা কিভাবে ঐখানে নিজের জিনিসটা ঘষছে দেখো.. উফফ!!
বর্তমানের সুপ্রিয়া পাগল হয়ে উঠেছে. জিভ থেকে কিছুটা লালা আঙুলে মাখিয়ে নিজের যোনির গভীরে প্রবেশ করিয়ে নাড়তে নাড়তে খামচে ধরেছে সে নিজেরই স্তন. উফফফফ যেন নিজের শরীরের ওপর নিজেরই কু নজর পড়েছে তার… আর ওদিকে অতীতের স্মৃতি যেন ভিডিওর মতো ভেসে উঠছে চোখের সামনে.
আহ্হ্হঃ মনে পড়ছে তার বাবাইয়ের সামনে ঝুঁকে দাঁড়িয়ে সে আর তার পেছনে সেই ডাকাত সর্দার! সে ডাকাতি করতে এসেছে… সেটা না করে যাবে নাকি? সেই ডাকাত এবারে সিন্দুকের সামনে হাটু মুড়ে বসলো….. লুঠের আগে ভালো করে সিন্দুকের সৌন্দর্য উপভোগ করতে লাগলো সে. আর তার ভেতরের বিকৃত কামুক পিশাচ পুরোপুরি যেই জেগে উঠলো অমনি………. উফফফফফ!! সেই জিভের গরম স্পর্শ কি ভোলা সম্ভব? উফফফফ জামাল পাগলের মতো সুপ্রিয়ার উন্মুক্ত পাছার খাঁজে আর নিচের গোলাপি যোনিতে লেহন করতে লাগলো. চাদরটা খামছে ধরলো বাবাইয়ের মা. উত্তেজনায় সেটাই স্বাভাবিক. চোখের সামনে ঘুমন্ত ছেলে আর ওদিকে পেছনে ফোরপ্লের মজা… এযে কি পরিস্থিতি উফফফফ!!
সুপ্রিয়া মাথা নিচু করে দুই ঝুলন্ত দুদুর নিচে দিয়ে পেছনে দেখলো তার দুই পায়ের মাঝে উলঙ্গ পরপুরুষ বসে জিভ বোলাচ্ছে তার রসভাণ্ডারে! ছেলেগুলো সত্যিই পিশাচ! কতরকম ভাবে জ্বালাতন করে… অত্যাচার করে….. কিন্তু পিশাচগুলোর এই কামুক অত্যাচার যে সুপ্রিয়ার কাছে এখন সবচেয়ে আকর্ষক চাহিদা. ওদের প্রতিটা পার্ভার্ট নোংরামির মাধ্যমে নিজ পৌরুষোত্ত জাহির করা দারুন এরটিক লাগে… আরও হর্নি হয়ে ওঠে সে. এই যেমন ছেলের উপস্থিতিতেই যে নোংরামিটা করছে এই জামাল তাতে বার বার ভয় বাঁধা বিষেধ আতঙ্ক দুশ্চিন্তা সব থাকা সত্ত্বেও তাদের ছাপিয়ে একটা নিষিদ্ধ আনন্দ উপভোগ করতে শুরু করেছে সুপ্রিয়া. একদম মুখের সামনে বাবাইয়ের চাদর চাপা দেওয়া ঘুমন্ত শরীর আর এদিকে এইসব. উফফফফ মাগো কি ভাবে জিভটা ঘষছে দেখো ওখানটায়… উফফফফ জানোয়ার একটা….. উম্মম্মম্ম অসাধারণ….. উমমম… পাগল হয়ে উঠছে সুপ্রিয়া. ঠোঁট দিয়ে ঠোঁট কামড়ে আবেশে চোখ বুজে মুখ হা করে উপভোগ করছে সেই জিভ.. নিজের অজান্তেই মুখে হাসির রেখা ফুটে উঠছে. উফফফ কেন? কেন ব্যাপারটা হটাৎ এতো ভালো লাগছে? কেন এতো উত্তেজনা হচ্ছে সুপ্রিয়ার? চোখের সামনে নিজের ছেলেটা ঘুমিয়ে তাও এই পরিস্থিতির মর্ম বুঝেও ভয় আতঙ্ক সব ছাপিয়ে সেই নিষিদ্ধ কামনা বৃদ্ধি পেয়েই চলেছে কেন? ওঃহহহ জামালের জিভ যে পাগল করে দিচ্ছে….. আহ্হ্হঃ ভালো করে খাও… ভালো করে…… আমায় ভালো করে খাও.
মুখে কিছুই বলেনি সে… শুধু নিজের পা দুটো আরও ফাঁক করে জামালের মাথাটা আরও ঠেসে ধরেছিলো সেই মহিলার নিজের দুপায়ের মাঝে. কি উত্তেজক কিন্তু ভয়ঙ্কর দৃশ্য!! ঘুমন্ত সন্তানের সামনে তার মা ঝুঁকে রয়েছে আর মাকে নষ্ট করছে তারই সন্তানের বুলি!
একদা যাকে শিকার বানিয়ে তার খাবারে বার বার হাত বসিয়েছে এই শয়তান আর আজ সেই শিকারের মাকেই শিকার বানিয়ে তার শরীরে ভাগ বসিয়েছে… শুধু দুইয়ে পার্থক্য হলো প্রথম শিকার শুধুই পেয়েছে ভয় আতঙ্ক ও জীবনহানির হুমকি আর তার মা পাচ্ছে চরম সুখ…. সেই সুখের আকর্ষণ ও তেজ এতটাই যে আজ এরকম একটা পরিস্থিতেও সেই মা সন্তানের উপস্থিতিতেও সেই শিকারির পক্ষ নিচ্ছে. কি আজব তাইনা? শিকার নিজেই শিকারির হাতের পুতুল হয়ে তার শয়তানি উপভোগ করছে. কিন্তু আসল শয়তানি তো তারপরে শুরু করেছিল সেই শিকারি.
উফফফফ এখনো মনে আছে সুপ্রিয়ার…..অনেক্ষন ধরে তার যোনিরস পান করে উঠে দাঁড়িয়ে ছিল সেই শিকারি. তারপরে নিজের বন্দুক শিকারের গোপন স্থানে নিয়ে এসে এক ধাক্কায়!! উফফফফ তার আগেই অনেক বার ওই পুরুষাঙ্গকে ভেতরে নিয়েছিল সুপ্রিয়া তাই ব্যাথায় চিল্লিয়ে ওঠার কোনো ঝামেলা ছিলোনা কিন্তু শয়তানটা যা সব শুরু করেছিল. উফফফ ঘপাঘপ একের পর এক তাগড়াই ধাক্কা…. উফফফফ ব্যাথা নয়… সুখের চোটে তো মুখ দিয়ে কামুক আওয়াজ বেরিয়ে আসতে বাধ্য… তাই নিজের মুখে নিজের ম্যাক্সি কামড়ে ধরেছিল সুপ্রিয়া. আর শয়তান পুরো মজা নিচ্ছিলো পেছন থেকে. উফফফ প্রতিটা ধাক্কায় সুপ্রিয়ার শরীরটা সামনের দিকে এগিয়ে এগিয়ে যাচ্ছিলো…এই না হলে পুরুষমানুষের ঠাপ… কিন্তু ভয় এটাই যে এই কম্পনে ঘুমন্ত মানুষটা জেগে না যায়.
উফফফ সত্যিই কি যে জাদু ছিল ওই জামালের ঠাপে উফফফফ কি দারুন লাগছিলো…… আর যে মুহুর্তটাকে সুপ্রিয়া ভয় পাচ্ছিলো, সেটার সম্মুখীন হয়ে একসময় সেই মুহুর্তটাকেই সবথেকে বেশি উপভোগ করতে লাগলো সে. এতদিন কাল্টু নানারকম শয়তানি করে তাকে তার শশুরের ছবির সামনে নিয়ে এসে ভোগ করেছে… এমনকি একবার স্বামীর ফটো হাতে নিয়ে তার সাথে কথা বলতে বলতে সুপ্রিয়াকে সুখ দিয়েছে… কিন্তু সেইসব ছিল ছবি, কিন্তু আজ যে সত্যিই তার সন্তান রয়েছে বাড়িতে. কিন্তু এটাই যেন আরও রোমাঞ্চকর হবার সাথে সাথে ততটাই কামুক. জামালও প্রচন্ড বিকৃত সুখ পাচ্ছে এই কাজ করে. নিজের ওপর কেমন যেন গর্ব হচ্ছে তার. ঘুমন্ত ছেলেটার দিকে তাকিয়ে দেখতে দেখতে সে ভাবলো – একদিন ছিল যখন এই বোকাচোদার মায়ের হাতের বানানো খাবার সে ছিনিয়ে নিয়ে নিজে খেয়েছিলো…… আর আজ বোকাচোদার মাকেই খাচ্ছে সে… উফফফ জিও জামাল জিও….. দেখ বোকাচোদার বাচ্চা… কিভাবে তোর মাকে ভোগ করছি… উফফফফ শালা এরকম জিনিসের পেট থেকে জন্ম নিয়েও এরকম বোকাচোদা কিকরে হোলি বে? কোনো কিছুই পাসনি তুই এই সুন্দরীর… তুই শালা এরকম মায়ের ছেলে হবার যোগ্যই নোস বাঁড়া!! ইচ্ছে তো করছে তোকে হটিয়ে দিয়ে আমার বাচ্চা দি তোর মাকে……. আসলি মরদ জন্মাবে আমার আর তোর মায়ের মিলনে বুঝলি… তোর মতো বোকাচোদা নয়….. সেই দিনও আসবে…. হিহিহিহি….. এরকম জিনিসের পেট তো ফোলাতেই হবে…. লেকিন…… সহি টাইম পে…অভি তো সির্ফ মজা হি মজা
আহ্হ্হঃ আহ্হ্হঃ কাকিমা আহ্হ্হঃ ক্যা চিস হ্যা তু…… আহ্হ্হঃ
জামাল ঝুঁকে পড়লো সুপ্রিয়ার ওপর…. নিজের মুখ ওর কানের কাছে এনে জিজ্ঞেস করেছিল – কেমন লাগছে কাকিমা? বাচ্ছে কে সামনে করনে মে? মজা আ রাহা হ্যা না?
এর কি উত্তর দিতো সুপ্রিয়া? এর কি আদোও কোনো উত্তর হয়? কিন্তু আবারো জামালের ফিসফিস – আহ্হ্হঃ দেখো ক্যাইসে সো রাহা হ্যা….. ইস্কো পাতা ভি নাহি কে ক্যা হো রাহা হ্যা… উফফফফ কাকিমা…… আপকে ইস বাচ্ছে কে সামনে আপকো লেনে মে ক্যা মাজা আ রাহা হ্যা আহ্হ্হঃ……
জামালের এই কামুক কথাগুলো শুনে যে সুপ্রিয়াও আরও উত্তেজিত হয়ে পড়ছিলো সেটা বুঝতে পারছিলো নিজে. ওর কাঁধে মুখ রেখে জামাল বাবাইকে দেখছিলো. ওই দৃষ্টিতে পৈশাচিক নোংরা আনন্দ দেখেছিলো সুপ্রিয়া. কিন্তু ওই দৃষ্টি উফফফফ অসাধারণ. পুরুষের এই উগ্র কামুক রূপ যেন আলাদাই মর্যাদা বহন করে. পুরুষের ভদ্র শান্ত রূপের অতটা মূল্য নেই যতটা এই পৈশাচিক রূপে আছে. উফফফ পুরুষের এই পার্ভার্ট শয়তানি যেন আসল পুরুষত্বের লক্ষণ.
আঃহ্হ্হঃ আবে পিল্লে…. ইধার দেখ…. ক্যাইসে তেরি মা কা লে রাহা হু….. আহ্হ্হঃ ক্যা চিস হ্যা রে তেরি মা আঃহ্হ্হ – এবারে আর মনে মনে নয়, মুখ ফুটে এটাই বেরিয়ে এলো জামালের. যদিও ফিসফিস করেই…..আরও বলতে লাগলো সে –
আহ্হ্হঃ সালে তু সোতা রাহে… অর ইধার ম্যা তেরি হাসিন মা কি সেওয়া করতা হু… আহ্হ্হঃ ক্যা মস্ত চিস হ্যা রে তেরি মা আহ্হ্হঃ…… কাউন বলেগা ইসকে পেট সে তু নিকলা হ্যা? আহ্হ্হঃ আচ্ছা হুয়া না তেরে মা কে হাত কা খানা তুঝসে ছিনকে হাম খা যাতে থে…. ভারনা আজ ইহা তাক ক্যাইসে আ পাতে হিহিহি….
সুপ্রিয়া চমকে উঠে – কি!! তুমি ওর টিফিন খেতে?
জামাল আবারো শয়তানি হাসি মাখা মুখে বাবাইয়ের মায়ের গালে নিজের জিভ বুলিয়ে বললো – ইসনে বাতায়া নাহি আপকো…. কাল্টু ওর আমি মিলে তো লাগভাগ রোজ ইস্কা টিফিন সাফাচট কার যাতা থা…..
সুপ্রিয়া – তোমরা খেয়ে নিতে ওর টিফিন! তাহলে ও কি খেত?
আবারো শয়তানি হাসি দিয়ে – হিহিহিহি… ইয়ে ক্যা খাতা হোগা উসসে হামকো ক্যা..যারুর ইসকে দোস্ত খিলাতা হোগা…… আহ্হ্হঃ কাকিমা… ক্যা খানা বানাতি হো আপ…… তব থোরী না পাতা থা কে খানা বানানেওয়ালী আইসি হুসন কি রানী হ্যা…. আহ্হ্হঃ আপকো যাব দেখা থা উফফফফ ইতনা জাদা মাল নিকলা থা আহ্হ্হঃ ক্যা বাতাউ…. উফফফফ….. মতলব ইসনে ডর কে কারণ ঘর পে কুচ বাতায়া হি নাহি….. আচ্ছা হুয়া.. ভারনা হ্যামারা মিলন ক্যাইসে হো পাতা….. হিহিহিহি
আশ্চর্য ব্যাপার….. ছেলের টিফিন বার বার কেড়ে খেয়েছে এই শয়তান গুলো… আজ এতদিন পর সেই সত্য জানতে পেরে তো রাগে ফেটে পড়ার কথা সেই সন্তানের মায়ের! কিন্তু একি….. সেই মা কেমন কামুক ভাবে তাকিয়ে সেই রাগিং করা পুরুষের দিকে যে তার ছেলের…….!!
তোমরা এসব করেছো… অথচ বাবাই তো কোনোদিন….
ফিসফিস করে জামালকে বললো বাবাইয়ের মা.
হিহিহিহি… আমরাই তো বলতে বারণ করেছিলাম কাকিমা…. তোমার এই পিল্লা এমন ডারপক যে বলতেই পারেনি তোমায়…… আগার বল দেতা তো ইস্কা হালাত খারাপ কার দেতা…… জাইসে দুসরো কা কিয়া হ্যা কেয়ী বার….. লেকিন যাব সে আপকো দেখা হ্যা……. ভূখ অর বার গায়া….. খানে কা ভুখ…. আপকো খানে কা মেরি কাকিমা… আহ্হ্হঃ
এই বলে জামাল কসিয়ে রসালো যোনিতে পচাৎ পচাৎ করে কয়েকটা অসাধারণ ঠাপ দিলো. জামালের তাগড়াই বাঁড়ার চামড়ার আর মুন্ডির সাথে গুদের নালীর ঘর্ষণে উত্তেজনায় কামের আনন্দ আরও বেড়ে গেলো বাবাইয়ের মামনির. উফফফফ শরীরের মিলনের সুখের থেকেও এই পরিস্থিতি যেন বাবাইয়ের মায়ের উত্তেজনা আরও বাড়িয়ে দিচ্ছে. নিজের সন্তানের সামনেই তারই বুলি/ রাগিং করা সিনিয়ার শয়তানের সাথে মিলিত হবার উত্তেজনা এতটা তীব্র হয় আজ বুঝলো সেই জননী!
আহ্হ্হঃ দেখো আপনে পিল্লে কো… শালা ডারপক পিল্লা…. কিতনি বার ইসসে টিফিন লেকার খা গায়া হামনে… অর ইয়ে পিল্লা কুচ না কার পায়া….. আন্টি? সহি কিয়া ইয়া গালাত কিয়া? বলো কাকিমা… ইসকে সাথ হামনে সহি কিয়া ইয়া গালাত কিয়া?
পার্ভার্ট শয়তানটা এক মাকে এই প্রশ্ন করেই বেশ জোরে জোরে ঘষা চোদা শুরু করলো অর্থাৎ পুরো বাঁড়াটা যোনির ভেতরে ঢুকিয়ে রেখে কোমরটা জোরে জোরে ওপর নিচে করতে লাগলো. আর সেই অনুভূতির কিরকম হয় সেই নারীর বুঝবে যার ভেতরে ওরকম সাংঘাতিক আকৃতির পুরুষাঙ্গ প্রবেশ করেছে. চোখ কপালে উঠে গেলো সুপ্রিয়ার…. জিভ বেরিয়ে যাওয়ার মতো অবস্থা! কোনোরকমে নিজের শীৎকার কে নিয়ন্ত্রণ করছিলো. জামাল কত কিছু জানে ওহহহহ্হ!!
বলো কাকিমা…. ইসকে সাথ সহি কিয়া ইয়া গালাত কিয়া… সহি কিয়া না? বলো সহি কিয়া না?
এক মাকেই সেই শয়তান এই প্রশ্ন করছে যে তার সন্তানের সাথে করা এই শয়তানি ঠিক না ভুল! কতটা পার্ভার্ট শয়তান হলে এই প্রশ্ন করা সম্ভব…… আবারো জিজ্ঞেস করলো জামাল- বলো কাকীমা…… ইসকে সাথ হামনে সহি কিয়া না?
উত্তেজনার পারদ এতটাই তীব্র হয়ে উঠেছে যে মাথায় চড়ে গেছে সুপ্রিয়ার তাই সে কামের নেশায় যে উত্তরটা দিলো তা হলো – হ্যা……. হ্যা হ্যা… ঠিক করেছো… ঠিক করেছো.
এটাই তো শুনতে চাইছিলো জামালের কান. তার ভেতরের বিকৃত আনন্দ আরও বেড়ে গেলো শুনে. উফফফফ শালা বোকাচোদার মা নিজে বলছে যে ওরা যা করেছে ঠিক করেছে…. এইবার পুরোপুরি এই নারী তাদের হলো. জামাল আবারো সুপ্রিয়ার কানে ফিসফিস করে জিজ্ঞেস করলো – একদম ঠিক কিয়া না ইস পিল্লে কে সাথ? ইসকে সাথ আইসা হি হোনা চাহিয়ে না? বল মেরি কুতিয়া!!! তেরে পিল্লে কে সাথ বিলকুল সহি কিয়া না?
কামনার বাধ ভেঙে গেলে কি পরিমান সুখের বান ঢুকে পড়ে তার প্রমান হলো বাবাইয়ের মায়ের উত্তর – আহহহহহ্হঃ হ্যা… ঠিক করেছো আঃহ্হ্হঃ…. তোমরা সব ঠিক করেছো আহ্হ্হঃ…. মাগো…. উফফফফ!!!
*
ওই… ওই পুচকে…… কি নাম তোর?
সু…. সু……
সু… সু….? পুরো নাম বল!!
সুনির্মল…..
কি এনেছিস টিফিনে?.
ম.. মানে?
মানে টিফিনে কি এনেছো সুনির্মল সোনা… মা কি দিয়েছে?
ঘুগনি…..
আজও মনে আছে এই দিনটা বাবাইয়ের. সেই প্রথম দেখা ওই দুই পাষণ্ড শয়তানদের সাথে. বাবাই কিই বা করতো সেদিন? বাঁধা দেবার ক্ষমতা কি ওর ছিল? ওরা তো শুধু সিনিয়ার নয় শয়তান বাজে ছেলে. ওদের একটা ঘুসিতেই হয়তো অজ্ঞান হয়ে যেত বাবাই. তার পর থেকে কয়েকদিন নিজের টিফিন ওদের হাতে তুলে দিতে হয়েছিল. চোখের সামনে শয়তান দুটো গপাগপ করে খেয়েছে ওর ভাগের খাবার. কিন্তু তারপর হটাৎ ওদের কি হলো? আর টিফিন নেয়না… দেখা হলে আজও ভয় করে কিন্তু ওরা আর বদমাইশি করেনা ওর সাথে. হ্যা…. এই মুক্তি শুধু ওর ক্ষেত্রে ওর বন্ধুদের ক্ষেত্রে নয়. আজও ক্লাসের অনেকেরই ভাগের টিফিন ওদের পেটে যায়. এইতো কালকেই ও আর মৈনাক বারান্দায় দাঁড়িয়ে খাচ্ছিলো…… হটাৎ দুটো হাত মৈনাকের টিফিন নিয়ে নিলো আর খেতে লাগলো. বাবাই ভেবেছিলো বোধহয় ওরটাও গেলো… কিন্তু ওর টিফিনে হাত দেয়নি দুই ডাকাত….. বরং শয়তানি হেসে বলেছিলো – তোর চিন্তা নেই… তোর টিফিন নেবোনা…… আমরা তো অন্যকিছু নিচ্ছি তার বদলে হিহিহি…. তুই বরং তোর বন্ধুকে ভাগ দে… বন্ধুরা ভাগাভাগি করে খাবে সেটাই তো উচিত কি তাইনা জামাল? দ্বিতীয় জনও হেসে বলেছিলো – বিলকুল হিহিহিহি.
আশ্চর্য… ওরা তোর টিফিন আর নেয়না কেনরে? মৈনাক বাবাইয়ের দেওয়া পরোটা খেতে খেতে জিজ্ঞেস করেছিল কিন্তু এর উত্তর যে বাবাইয়ের জানা নেই. সেও তো অবাক… আবার কোথাও একটা শান্তিও বিরাজমান. কিন্তু কেন? এর কারণ কি হতে পারে? আচ্ছা ওই পরীক্ষার দিন যে মা ওকে স্কুলে ছাড়তে এসেছিলো আর দোতলার ঘরে ঢোকার সময় বাইরে চোখ যেতেই দেখেছিলো ওই দুজন ওরই মায়ের সাথে কি কথা বলছে গেটের বাইরে দাঁড়িয়ে… সেদিনই কি মা ওদের কিছু বলেছিলো? মা কি ওদের বলেছিলো? কিন্তু মা জানলো কিকরে যে ওরাই আমাদের জ্বালাতন করে? যদিও তার আগের থেকেই ওর সাথে শয়তানি করা বন্ধ করে দিয়েছিলো কিন্তু মা ওদের সাথে কি কথা বলেছিলো? মাকে পরে জিজ্ঞেস করায় মা বলেছিলো মায়ের সাথে নাকি ওদের ধাক্কা লাগে তাই সরি বলছিলো. কে জানে ইচ্ছে করে মাকে ধাক্কা মেরেছিলো কিনা? ওরা যা শয়তান…. ওই মুদির দোকানে তাছাড়া ফ্ল্যাটের নিচে যখন দাঁড়িয়েছিল বাবাই দেখেছিলো ওর মায়ের অজান্তেই মাকে নিয়ে কিসব অদ্ভুত আজব কাজ করছিলো.
কিরে? কি ভাবছিস?
হটাৎ পিঠে হাত পড়তে ঘুরে মৈনাককে দেখে হেসে বাবাই কিছুনা বলে ব্যাগ থেকে জলের বোতল বার করে জল খেতে লাগলো….. ক্লাস শুরু হবে একটু পরেই.
এদিকে নিষ্পাপ মনের ছেলেটা অনেক কিছু দেখেও কিছু বুঝতে পারেনি. এতগুলো দিন পার হয়ে গেছে অথচ তার কাছে সবই আগের মতোই….. তার কাছে সবই সমান…. কারণ সব যে গোপন. এই যেমন স্কুলে বন্ধুর পাশে বসে জল খেতে থাকা ছেলেটা কিকরে জানবে যে এই মুহূর্তে তার মা বাড়িতে একটা ঘরে দেয়ালে পিঠ ঠেকিয়ে দাঁড়িয়ে কিসব যেন করছে. মায়ের ম্যাক্সি প্রায় কোমর পর্যন্ত ওঠানো আর মা নিজের হাতেই নিজের একটা গোপন জায়গায় কি যেন করে চলেছে. ঘরের জানলা খোলা. সকালের রোদ ঘরে ঢুকে আলোকিত করে রেখেছে. সেই আলো দেয়ালে টাঙানো ছবির ওপরেও পড়েছে. সেই ছবিতেও ওর মায়ের প্রতিফলন পড়েছে. এসবের কিছুই জানেনা বাবাই… তাই তো প্রশ্নগুলো আজও ওর মনে রয়ে গেছে. আর এর উত্তর হয়তো কোনোদিন পাবেও না সে. কারণ এযে গোপন ব্যাপার…. সব গোপন রহস্যের উত্তর জানতে নেই. জানলে বিপদও হতে পারে. আর জানা কি ঠিক তার পক্ষে সত্যিটা?
তাই বাবাই তার মতোই জীবন কাটাচ্ছে. তার ক্ষেত্রে গোপন কথাটি রবে যে গোপনে. আর বাবাইয়ের সব প্রশ্নের উত্তর যিনি জানেন অর্থাৎ তার জন্মদাত্রিণী…. তিনি এখন নিজের সাথে দুস্টুমীতে ব্যাস্ত. ছোটবেলায় ছেলে বেশি দুস্টুমি করলে যে মানুষটা ওকে বকা দিতো… আজ সেই দুস্টুমীতে মত্ত. কিন্তু দুইয়ের তফাৎ অনেক. একটা নিষ্পাপ মনের দুস্টুমি… আরেকটি আদিম সময় থেকে হয়ে আসা দুস্টুমি. আর সেইটাই এখন তার আদরের মামনি করছে. আগে এসব দুস্টুমি করতে হলে সে সম্পূর্ণ গোপনে নিজেকে সবার থেকে আড়াল করে করতো কিন্তু বর্তমানে আর যেন এই বাঁধা নেই….. যেন ভেতরের সেই ভয় লজ্জা সব অদৃশ্য হয়ে গেছে. আজ সে এসব করতে আর লজ্জা পায়না…. কেউ দেখে ফেলার কেয়ার করেনা… যেন অনেক মুক্ত সে. আর এসবের যেন দায়ী তারই আদরের বাবাইয়ের স্কুলের সেই দুই পাষণ্ড. তারা কতটা জঘন্য শয়তান উগ্র লম্পট চরিত্রহীন সেসব ভালো করেই জেনে গেছে বাবাইয়ের মা… কিন্তু সব জেনেও তাদের বাঁধা দিতে পারেনি… বা বলা উচিত বাঁধা দিতে চাইনি সে. কারণ পুরুষের এই রূপটার মধ্যে আলাদাই আকর্ষণ খুঁজে পেয়েছে সে. তাদের প্রতিটা নোংরামি শয়তানি পালন করে এসেছে বাবাইয়ের মা কারণ এটা নয় যে তারা বাধ্য করেছে… কারণ এটা যে সেই নারী এইটা চেয়েছে. উফফফ পুরুষ যদি ডোমিনেটিং না হয় তবে সে কেমন পুরুষ? নিজের যোগ্যতায় নিজের পুরুষত্ব দিয়ে নারীকে যে নিজের বশে রাখতে না পারে কেমন পুরুষ সে? তাই প্রতিদিন…. হ্যা প্রতিদিন বাবাইয়ের বাবার প্রতি আকর্ষণ একটু একটু করে হারিয়েছে বাবাইয়ের মা… আর ততই বৃদ্ধি পেয়েছে নিকৃষ্ট দুটো পিশাচের ওপর… কারণ তারা এতদিনে যা সব করেছে বাবাইয়ের মায়ের সাথে… ভাবলেই….. আহহহহহহহ
কামুক গোঙানী বেরিয়ে এলো বাবাইয়ের মামনির মুখ থেকে. কামের সুখে… শুধু ভেবেই এই অবস্থা! তাহলে যখন এই শরীরকে ওই হাত গুলো ছোঁবে তখন তো উফফফ. ওই শয়তানদের হাতের স্পর্শ যখন সারা শরীরে হাত বোলায় তা দারুন সুখের. আর তাছাড়া আসল সুখ তো আছেই. সাথে দুস্টু গুলোর দুস্টুমি. ইশ যা সব দুস্টুমি করেনা…. লজ্জাও করে.. আবার উমমমমম দারুন লাগে. ওই যে সেইদিন…..ঘুমিয়ে থাকা বাবাই সোনার সামনেই যেভাবে দুস্টুমি করেছিল. আর কি যেন বলছিলো বাবাইকে দেখে ফিসফিস করে ? ও হ্যা…. মনে পড়েছে…..
– দেখা পিল্লে… আজ তেরি মা ভি মান গায়ি… জো তেরে সাথ কিয়া… সহি কিয়া… সালে ডারপক…. দেখ… দেখ তেরি মা কো ক্যাইসে মাজা দে রাহা হু সালে… আহ্হ্হঃ… ক্যা মা মিলা হ্যা তুঝকো আঃহ্হ্হঃ…. অবসে তেরি মা ভি হামারি হ্যা…সামঝা পিল্লে!!
জামাল খুব বিকৃত মজা পাচ্ছিলো এক মায়ের সামনেই তার ছেলেকে অপমান করে. সে জানে অন্যসময় এই একই কাজ করলে ফল অন্যরকম হবে কিন্তু এই মুহুর্ত যে একেবারে অন্যরকম! সুপ্রিয়ার ভেতরের মা প্রচন্ড লড়াই শুরুতে করলেও সেই ক্ষুদার্থ পিশাচ ও নিজের ভেতরের সেই পিশাচিনির কাছে অনেক আগেই হেরে গেছে… এখন এই তাগড়াই পুরুষের প্রতিটা ধাক্কা ও পিরিস্থিতি দুটোই প্রচন্ড পরিমানে উপভোগ করছে সে. তার সামনে ঘুমন্ত ছেলেও যেন কেউ নয় এইমুহূর্তে. নইলে কিকরে এক মা এতো কিছুর পরেও ……!!
জামাল এরপর আরও শয়তানি করেছিল. সে বাবাইয়ের মাকে নিয়ে ঘুরে উল্টে গিয়ে নিজে বাবাইয়ের মাথার কাছে বিছানায় বসলো আর বাবাইয়ের মা তার বাঁড়া গুদে আটকে ওর কোলে.
চুষ মেরা লান্ড তেরে পিল্লে কে সামনে…. নিচে বৈঠ. জামালের আদেশ. আর সেই আদেশ পালন করেছিল গুদ গার্ল সুপ্রিয়া. তার ভেতরের বিকৃত আনন্দও জামালের মতোই সমান পরিমাপে বৃদ্ধি পেয়েছিলো. দূরে টাঙানো হাসি মুখে তাকিয়ে থাকা শশুর মশাইয়ের ফটো যেন খোলা চোখে দেখছিলো তার বৌমা কি চরম কাজটা করছে. তার নাতির সামনেই বৌমা এক পরপুরুষের ওই প্রকান্ড ল্যাওড়া……… উফফফফফ!! যেন ছবির চোখও চক চক করে উঠেছিল সেদিন.
যাকে রাগিং করেছে সে বার বার… আজ তার সামনে তার মাকেই ভোগ করছে জামাল…. নিজের ওপর গর্ব যেমন হচ্ছিলো তেমনি ভয়ঙ্কর উত্তেজনাও হচ্ছিলো. উফফফফ ছেলের ঘুমন্ত মাথার সামনেই ছলাৎ ছলাৎ করে তার মামনির দুদু দুলছে উফফফফফ কি সিন্. জামালের ইচ্ছে করছিলো বোকাচোদার ওপরই ওর মাকে উঠিয়ে পেছন থেকে ভয়ানক গাদন দিতে. মায়ের চিৎকারে ছেলেটার ঘুম ভেঙে যাবে আর চোখ খুলেই ওই বীভৎস দৃশ্য দেখলে ব্যাটার মুখের কি অবস্থা হয় দেখার খুব ইচ্ছা ছিল. কিন্তু সেটা করা মোটেও উচিত হবেনা তাই নিজের বিকৃত ইচ্ছা সামলে নিয়ে ঠাপাতে লাগলো. পুরোপুরি না হলেও অনেকটাই তো ওই ইচ্ছার পূর্ণ হয়েছে. একদিন ওই জানলার বাইরে দাঁড়িয়ে কাল্টুকে বলেছিলো সে এই বিছানাতে ফেলে ভয়ানক সুখ দেবে কাকিমাকে. সেতো আজ নিজের কথা রাখতে সফল… শুধু তাই নয়.. আজ সেই নারীকে তারই সন্তানের সামনেই ভোগ করছে সে. সাবাশ জামাল সাবাশ!
একহাতে দুলন্ত মাই কচলাতে কচলাতে কাকিমার কানে বাবাইকে নিয়ে কৌতুক করতে লাগলো সে…. এক প্রকার অপমান. সেইসব কৌতুক শুনে আর যোনিতে তাগড়াই যৌনঙ্গের যাতায়াতে ভয় চিন্তার মধ্যেও মুখে হাসি ফুটে উঠছিলো. নিজের ছেলেকে নিয়ে অপমানকর কথাগুলো যেন তার ভেতরের পিশাচিনিকে আরও উত্তেজিত করছিলো.
আহ্হ্হঃ বাবাই বাবু… দেখো… দেখো তুমহারী মাম্মি কয়সে তুমহারে টিফিন ছিননে ওয়ালে কো মাজা দে রাহি হ্যা… আহ্হ্হঃ… বাবাই বাবু… যাইসে তেড়ে মাম্মি কে হাত কা খানা স্বাদিষ্ট হ্যা… উসসে ভি জাদা স্বাদিষ্ট তেরি মাম্মি খুদ হ্যা… আহ্হ্হঃ
বাবাইয়ের মায়ের মুখটা নিজের দিকে ঘুরিয়ে জিভটা মুখে পুড়ে দিয়েছিলো জামাল ঐগুলো বলেই. জ্বরে কাবু আর গভীর ঘুমে তলিয়ে যাওয়া ছেলেটা কিচ্ছু জানতেও পারেনি.
মা ও সন্তানের মাঝের পবিত্র যোগাযোগকে ধ্বংস করে সেই লম্পট শয়তান সেই নারীকে অসাধারণ সুখ দিয়েছিলো. সেক্স তো সবাই উপভোগ করে…. কিন্তু কতরকম ভাবে উপভোগ করা যায় ও কতটা নিম্নমানের হয় তা সুপ্রিয়া এতদিনে বুঝতে পেরেছিলো. কিন্তু এর ফলে সে আরও… আরও… আরও কামের নেশায় ডুবে গেছিলো. একদা যা একটা দুর্ঘটনার দ্বারা শুরু হয়েছিল পরে তা এডিকশেনের রূপ নেয়.
কাল্টু আর জামালের প্রতি বা বলা উচিত তাদের পুরুষত্বের প্রতি, তাদের নোংরামির প্রতি একটু একটু করে আকর্ষিত হতে হতে কখন যেন তাদের যৌনদাসী হয়ে ওঠে সুপ্রিয়া. এই দাসত্বের জীবনেও যে এতো সুখকর হতে পারে তা উপলব্ধি করে সে. ভালোর প্রতি টান কমতে থাকে আর খারাপের প্রতি আগ্রহ ও টান বৃদ্ধি পেতে থাকে. যেন কুকাজের থেকে উত্তেজক আর কিছুই হয়না. সেদিন যখন কাল্টু তার শশুরের ওই ছবির সামনেই তার সাথে মিলিত হচ্ছিলো সে কথা ভেবে ভেবে বেশ কয়েকবার সুপ্রিয়া উংলি করেছে. শশুরের ওই ছবির দিকে চোখ পড়লেই এখন কেমন যেন করে ওঠে ভেতরটা. একটা নোংরা ইচ্ছা জেগে ওঠে. কাল্টু জামালের বিকৃত নোংরামির সাক্ষী হতে হতে সুপ্রিয়া নিজেও যেন ওদের মতোই হয়ে উঠেছে.
বর্তমানের সুপ্রিয়ার আরেকদিনের একটা ঘটনা মনে পড়লো… মূলত যার জন্যে আজ সে দেয়ালে টাঙানো ওই ছবি দেখলেই কেমন পাল্টে যায়. সেইবার ঘুমন্ত ছেলের সামনে মায়ের ইজ্জত নিয়ে বেশ কিছুক্ষন খেলা করার পর তারা আবার স্নানঘরে ফিরে গেছিলো. কিন্তু এর পরের টার্গেট ছিল ওই দেয়ালে টাঙানো ছবিটা. মনে পড়ে সেই দিনটা. সেদিন কোনো ঝামেলা ছিলোনা….. ছেলে বর নিজের নিজের কাজে আর বয়স্কা শাশুড়ি ঘুমের দেশে. তিনটে শরীর একে ওপরের সাথে পাশের ঘরে লেপ্টে রয়েছে. সেদিন খুবই তেতে ছিল সুপ্রিয়া. কারণ সেদিন কাল্টু তার সাথে যেটা করেছিল সেটার প্রভাব ছড়িয়ে পড়েছিল সুপ্রিয়ার সারা মাথায়. কাল্টু হয়তো জামালের মতো সেই লেভেলের ভয়ানক কামদানব নয় কিন্তু সে ভয়ানক পার্ভার্ট!! মূলত ব্রেনকে ডমিনেট করতে দারুন জানে… তার জন্যই তো এই ঘটনা এতদূর এগোতে পেরেছিলো. আর তারপরের….. না… আগে সেদিনের শুরু থেকেই শুরু হোক!
বাবাইয়ের ক্লাসটেস্ট চলছে….অংক পরীক্ষা ছিল. অন্য পরীক্ষা বেশ ভালো হলেও অংক নিয়ে একটা টেনশন তো থেকেই যায় …. কিন্তু বর্তমানে নিজের দক্ষতাতে সে নিজেকে সক্ষম করে তুলেছে. মায়ের কি গুন সে পেয়েছে জানিনা কিন্তু এই সক্ষমতা তার নিজের অর্জিত. বাবাই বাবার সাথে বেরিয়ে গেছিলো. যাবার আগে নিজের মাতৃ দায়িত্ব পালন করে ছেলের মাথায় চুমু খেয়ে মা বলেছিলো – ভালো করে পরীক্ষা দিও সোনা….. আগে যেগুলো পারবি সেগুলো করে নেবে কিন্তু.
হ্যা মা জানি….. দেখো এবারে আগের থেকেও ভালো দেবো.
এইতো গুড বয়… যাও….তুমিও ঠিক করে যেও….
হুমম..
শোনো.. মায়ের শরীরটা খারাপ যাচ্ছে কদিন ধরে… একটু খেয়াল রেখো.
এমন করে বলছো যেন তুমি রাখো…. সারাদিন কে খেয়াল রাখে ওনার?
বাবাইয়ের বাবা সামান্য হেসে আর কিছু না বলে ছেলের হাত ধরে বেরিয়ে গেলেন. দুজন পুরুষ বিদায় নিলো বাড়ি থেকে. প্রতিবারের মতো বাড়ির গিন্নি গেট পর্যন্ত গিয়ে তাদের বিদায় জানালো. ওদের চলে যাওয়া দেখতে দেখতে সেই গিন্নির হাসিটা মিলিয়ে গেলো. তারপরে কি যেন ভেবে আবার হালকা হাসি ফুটে উঠলো মুখে. তবে পূর্বের হাসি আর বর্তমানের হাসির মধ্যে একটাই মিল….. আগের হাসিও ছিল দুই পুরুষের জন্য আর এই হাসিও দুই পুরুষের জন্য. কিন্তু পার্থক্য হলো আগের হাসি ছিল এক মায়ের, এক স্ত্রীয়ের… খুবই পবিত্র, কিন্তু এই হাসি ঠিক ততটাই অপবিত্র.. নিষিদ্ধ আনন্দের কথা ভেবে. গেট লাগিয়ে ভেতরে আসছে সে…. এমন সময় —
গোঁওওওওওওওওওওওও!!!
আওয়াজটার বেশ প্রখর….. এই আওয়াজ কোনো গরুর নয়. বাবাইয়ের মা কি মনে করে আবার গেটের কাছে ফিরে গেলো. খুললো সেটি. বাইরে যে জিনিসটি সে দেখলো সেটি দেখতেই যেন স্থির মূর্তি হয়ে গেলো সে. তাদের বাড়ির কাছেই দাঁড়িয়ে ঘাস খাচ্ছে সেই বিশাল আকৃতির তাগড়াই কালো ষাঁড়টি. হ্যা…… সেই ষাঁড়… যাকে অনেকদিন আগে ঠিক পেছনের দিকেই একটি গরুর সাথে…… এ সেই!!
একটি ষাঁড়… একটি সাধারণ ষাঁড়.. যাকে আমরা না জানি কতবার দেখেছি. সুপ্রিয়াও আগে কয়েকবার দেখেছে এটাকে ও না জানে অন্য কত ষাঁড়. কিন্তু সাধারণ মানুষের দৃষ্টি আর বাবাইয়ের মায়ের বর্তমান দৃষ্টিতে যে অনেক পার্থক্য! এই হলো সেই প্রাণী যাকে পথের সামনে দেখলে আচ্ছা আচ্ছা মানুষ ঘাবড়ে যায়, এ সেই প্রাণী যাকে দেখে মনুষ্য জাতি রাস্তা থেকে সরে গিয়ে একে রাস্তা ছেড়ে দেয়… এ সেই প্রাণী যাকে দোকানের সামনে গিয়ে লেজ নাড়তে হয়না…. দোকানদার নিজেই পাউরুটি এগিয়ে দেয়…. এই সেই প্রাণী যে পুরুষত্বের সবথেকে বড়ো প্রতীক. যেমন শক্তি তেমন তেজি….রেগে গেলে ভয়ঙ্কর… আর উত্তেজিত হলে……. আরও ভয়ঙ্কর!!
ফাঁকা রাস্তায় দুটো প্রাণী ছাড়া কেউ নেই. একজন চার পায়ে বাবাইদের বাড়ির দিকে এগিয়ে আসছে আর দ্বিতীয় প্রাণী দুই পায়ে দাঁড়িয়ে সেই অসাধারণ প্রাণীকে এগিয়ে আসতে দেখছে. অন্য সময় হলে হয়তো সঙ্গে সঙ্গে গেট লাগিয়ে ঘরে ঢুকে আসতো সুপ্রিয়া… কিন্তু আজকালকার সুপ্রিয়া যে অন্যরকম. তার চোখের সামনে এগিয়ে আসতে থাকা ষাঁড় তো সেই মহান পুরুষ যে এক নারীকে নিজের পুরুষত্ব দিয়ে সুখ দিয়েছে. সেই দৃশ্য… সেই গরুর গোঁ করে ডেকে ওঠা… সেই মুহুর্ত পলকের মধ্যে ভেসে উঠলো বাবাইয়ের মায়ের চোখের সামনে. কেমন যেন করে উঠলো শরীরটা.
দেখতে দেখতে একদম সামনে চলে এসেছে সেই ষাঁড়. আস্তে আস্তে হেঁটে সুপ্রিয়ার সামনে দিয়ে চলে যাচ্ছে. চোখের এতো কাছে সেই প্রাণী… হাতের এতো কাছে সেই পুরুষ! আর স্থির থাকতে পারলোনা বাবাইয়ের সুন্দরী মামনি. হটাৎ কি ভেবে হাত বাড়িয়ে স্পর্শ করলো সেই বৃহৎ আকৃতির ষাঁড়ের গায়ে. বুকটা ধক ধক করছে সুপ্রিয়ার….. না… ভয় নয়… অজানা চাহিদায়… অজানা অনুভূতিতে. যেখানে স্পর্শ করলো সেই জায়গাটা কেঁপে উঠলো ষাঁড়টির. কিন্তু থেমে গেলো সে. ঘুরে তাকালো বাবাইয়ের মায়ের দিকে. যেন তাকিয়ে দেখছে সামনে দাঁড়িয়ে থাকা অপরূপা সুন্দরীকে. সুপ্রিয়া সাহস করে আরও এগিয়ে গেলো ষাঁড়টির সামনে. হাত বোলাতে লাগলো তার গায়ে. এদিক ওদিক দেখে নিলো কেউ নেই তো. যদিও কেউ দেখতো…. হয়তো অবাক হতো কিন্তু অন্য কিছু মাথায় আসতোনা. দুই হাত দিয়ে তার শরীর অনুভব করছে সুপ্রিয়া. এক অসাধারণ তাগড়াই পুরুষ এই প্রাণী. পুরুষ তো এরকমই হওয়া উচিত. সেই প্রাণীও তাকিয়ে বাবাইয়ের মায়ের দিকে. হয়তো সেই হাতের স্পর্শ ভালো লাগছে তার. সেটা কি হাত বোলানোর জন্য? নাকি অপরূপা সুন্দরীর জন্য? সেই জানে.
সুপ্রিয়া নিজেও ভাবেনি হটাৎ এরকম কিছু করে বসবে সে… কিন্তু করেই যখন ফেলেছে তখন যেন থামতেও পারছেনা. বার বার মন বলছে এই সেই যাকে দেখে সেদিন ছাদে দাঁড়িয়ে কেমন খারাপ চিন্তা এসেছিলো মনে. কারণ সেদিন এই পুরুষের দুই পায়ের নিচে সে দেখতে পেয়েছিলো এই পুরুষের অহংকার… তার গর্ব.. তার পুরুষত্ব… তার তৃতীয় পা. উফফফ সেই দৃশ্য মনে আসতেই নিচে কেমন যেন করতে শুরু করেছিল বাবাই সোনার মায়ের. তাকিয়ে দেখলো সে….. ষাঁড়ের দৃষ্টি তার দিকেই. যেন সেও একটু একটু বুঝতে পারছে সবকিছু. দু পা পিছিয়ে এলো সে আর একেবারে সুন্দরী নারীটির গায়ে গা লাগিয়ে দিলো. সুপ্রিয়া যেন প্রতি মুহূর্তে আরও খারাপ থেকে খারাপতর হয়ে উঠছে. তার ভেতরের সেই আসল নারীটা যেন নিষিদ্ধ কিছু চাইছে. এটা তো সত্যই যে এই প্রাণীটা যেভাবে তার সঙ্গিনীকে দিয়ে নিজের চাহিদা পূরণ করে নিয়েছিল তার সাক্ষী বাবাইয়ের মা. সেদিন অনেকটাই দেখে ছিল সে. কিভাবে নিজের সঙ্গীনির ওপর উঠে গিয়ে গেথে দিয়েছিলো নিজের অস্ত্র. এটাও সত্যি যে নিজেকে ছাদ থেকে টেনে সরিয়ে আনলেও আজও ভুলতে পারেনি সুপ্রিয়া সেই দৃশ্য. যেন ওই দিনের ওই দৃশ্য তার জন্য খুব লাকি ছিল. কারণ তার পর পরই তো তার জীবনেও মানবরুপী দুই দানব এসেছিলো. উফফফ কি শরীর এর, কি তেজ এর! ষাঁড়ের মতো ষাঁড় যাকে বলে. উফফ চকচকে কালো শরীর, সাথে ওই ভয়ানক তীক্ষ্ণ সিং. ওই সিং দেখলে যেকেউ দশ হাত দূর থেকেই থেমে যাবে. কিন্তু বাবাইয়ের মায়ের কেন জানি এখন একটুও ভয় করছেনা. কেন? জানেনা সে. সে যেন বুঝতে পারছে পুরুষটি তার ক্ষতি মোটেও করবেনা. বরং সে যেন অন্য কিছু চাইছে…..
গোঁওওওওওওওও করে উঠলো প্রাণীটি. হাত সরিয়ে নিলো সুপ্রিয়া. এসব….. এসব কি…. কি ভাবছে সে!! কি করতে যাচ্ছিলো সে!! উফফফফফ নানা…. এ হতে পারেনা… এইসব সে কিছুতেই করতে পারবেনা…. ছিছি : মাথাতেও কিকরে আসতে পারে এই ঘৃণ্য চিন্তা!!
সঙ্গে সঙ্গে নিজেকে দূরে সরিয়ে নিলো ওই প্রাণীর থেকে. নইলে আর কিচ্ছুক্ষন থাকলে আর নিজের নিয়ন্ত্রণে থাকতে পারতোনা সে… হয়তো চরম ঘৃণ্য কিছু করে বসতো….. উফফফফ কতটা পাল্টে গেছে সে!! উফফফফ নিজের ভেতরের ক্ষিদে, নিজের ভেতরের সুখ, নিজের অন্তরের সেই নারীকে না চাইতেও কখন যেন শীর্ষস্থানে বসিয়ে ফেলেছে সে. সে জানে এসব ভুল… কিন্তু এই ভুলের মধ্যে যে এতো সুখ থাকতে পারে তা জানতে পেরে সেই ভুলের প্রতি আকর্ষণ আরও বেড়ে গেছে. প্রাণীটি আবার তার মতো হেঁটে চলে যেতে লাগলো. সেতো চলে গেলো… কিন্তু পেছনে দাঁড়িয়ে থাকা বাবাই সোনার অপরূপ সুন্দরী মামনিকে গরম করে দিয়ে গেলো. যেতে যেতে একবার মাথা ঘুরিয়ে পেছনে যেন সুপ্রিয়াকেই দেখলো সেই পুরুষ. সুপ্রিয়ার প্রচন্ড ইচ্ছা করছিলো একটা নিষিদ্ধ ক্রিয়া করতে কিন্তু সেটা ভয়ঙ্কর অপ্রাকৃতিক ব্যাপার হয়ে যেতে পারে. উফফফফ এই প্রাণীটা যে তাকে উত্তপ্ত করে চলে যাচ্ছে. এবার কি?
ফিরে এসে ঘরে ঢুকতেই…. বৌমা… বৌমা এলে?
উফফফফ এই বুড়ি তো সত্যিই জ্বালিয়ে খেলো! খালি চিল্লায়. এদিকে তার সেক্সি বৌমা কামের তাড়নায় পাগল পাগল অবস্থা আর ইনি বৌমা বৌমা….. যত্তসব.
হ্যা কি মা?
শাশুড়িও একটু অবাক হয়েছিল বৌমার এই কণ্ঠে. তবু হেসে বলেছিলো ওই ওষুধটা মা?
ঘরে ঢুকে ওষুধের বাক্স এনে একটা ওষুধ বার করে বৃদ্ধার সামনে এগিয়ে দিলো বউমা. ধরুন… জল আনছি.
কথাগুলো খুবই স্বাভাবিক… কিন্তু আগের বৌমার সাথে এই বৌমার মধ্যে যেন কোথাও কিছু অমিল…. যেন কিছু একটা পাল্টে গেছে বৌমার মধ্যে. বার্ধক্য আর কমজোর হয়ে যাওয়া মানুষটাকে শুইয়ে থাকতে দেখেও যেন কোনো পরিবর্তন নেই অপরূপা বৌমার মুখে. আগে নিজেই শাশুড়িকে উঠে বসতে সাহায্য করতো… কিন্তু আজকালক সেটা আর……..
বৌমা? তুমি ঠিক আছো তো? কোনোরকমে উঠে ওষুধটা বৌমার হাত থেকে নিয়ে জিজ্ঞেস করলো বৃদ্ধা শাশুড়ি.
মানে?
না মানে….. আমার ছেলের সাথে কোনো কথা কাটাকাটি হয়নি তো?
কই নাতো… নিন ধরুন জল….
‘আমার ছেলে’ কথাটা শুনেই যেন গা চিরবির করে উঠেছিল বাবাইয়ের মায়ের ভেতরটা. জলপান করতে থাকা শাশুড়ির দিকে অগ্নি নজরে তাকিয়ে থেকে মনে মনে শাশুড়িকে বলেছিলো – আপনার ছেলে? সে কি পুরুষ নাকি? শুধু জানে টাকা রোজকার করতে….. নিজেকে নিয়ে ব্যাস্ত থাকতে…. এদিকে বৌ বলে যে একজন বাড়িতে থাকে সেদিকে তার নজর আছে… ছিল কোনোদিন? কেমন ছেলের জন্ম দিয়েছিলেন যে বৌকে সুখ দিতেই জানেনা? কে জানে আমার বাবাইটাও না বড়ো হয়ে ওর বাবার মতোই……
কি দেখছো বৌমা……?
হ্যা? না কিছুনা….. দিন গ্লাসটা…. আপনি শুয়ে পড়ুন…. টিভি দেখুন… আমি ঘরে আছি.
এখানে বোসোনা মা…. টিভি দেখো
না মা…. আপনি দেখুন
গ্লাস টেবিলে রেখে আর কিছুনা বলে বেরিয়ে গেলো বৌমা. বৃদ্ধা আবার একলা. হটাৎ শরীরটা কদিন খুব দুর্বল. কাশীটা বেশিই হচ্ছে. বুকেও কেমন যেন….. আচ্ছা তাহলে কি কোনো ঝামেলা চলছে ছেলে বউমার মধ্যে কিছুদিন ধরে? সেদিন দাদুভাইও বললো মা আজকাল কেমন যেন হয়ে গেছে. একটুতেই রেগে যায়. একদিন তো এই ঘর থেকেই শাশুড়ি নিজে শুনেছিলো ছেলের ওপর মায়ের চিৎকার – এইটুকু বুঝতে পারছিস না তুই!! কি হবে তোর! সেই তখন থেকে বোঝাচ্ছি….!! দাদুভাই পড়াশোনাতে বেশ ভালো.. তাহলে কেন এতো বকা তাকে? অবশ্য সে তো তার মা…. পূর্ণ অধিকার আছে মায়ের নিজের সন্তানকে বকার. কিন্তু এটাও ঠিক বৌমা কেমন যেন……….
বুড়ির ঘর থেকে বেরিয়ে হাপ ছেড়ে বাঁচলো যেন সুপ্রিয়া. উফফফফ যত দিন যাচ্ছে বুড়ি যেন ততই অসহ্য হয়ে উঠছে তার জন্য…. এখন তো আবার বিছানাতেই… যত্তসব জ্বালাতন! উফফফ এই অসহ্য জীবনের মাঝে ভাগ্গিস একটু সুখের দেখা পেয়েছে সে. আগে খারাপ লাগতো.. নিজেকে ছোট লাগতো এক এক সময়.. কিন্তু আজ… আজ সে বুঝেছে নিজেকে নিয়ে ভাবা কত জরুরি, জীবনে কিছু ক্ষেত্রে স্বার্থপর হওয়া কত জরুরি…. ভালোর মুখোশের আড়ালে খারাপ হওয়া কতটা জরুরি. হ্যা এসবের শুরু হয়তো তার অজান্তে হয়েছিল কিন্তু এখন তার ইচ্ছা ও সহযোগিতায় ইহা চলমান. বেচারি বৃদ্ধা শাশুড়ি আর কিকরে জানবে যে তার বৌমা কি সুখ পাচ্ছে প্রায়শই. তার রূপসী বৌমাকে সন্তুষ্ট করতে দুজন পুরুষ বা বলা উচিত দুজন অমানুষ আসে আর তাকে সুখ দিয়ে যায়. সাথে নিজের সুখও মিটিয়ে যায়. দুপক্ষই পরম আনন্দলাভ করে. শুধুই লাভ… নেই কোনো লোকসান.
সেক্স….যৌন মিলন… খারাপ ভাষায় চোদাচুদি…. এর থেকে আনন্দের আর সুখের আর কিছুই হতে পারেনা. যৌন মিলনের মধ্যে যে আকর্ষণ আছে তা বোধহয় অর্থেও নেই. সেই জন্যই তো রিপুর শীর্ষ স্থানে অবস্থান করে কাম. আর এই কাম যে কি তা এতদিনে উপলব্ধি করতে পেরেছে বাবাইয়ের মামনি. হ্যা সে কারোর স্ত্রী, কারোর বৌমা, কারোর জননী…. কিন্তু তার সাথে সাথে সে নিজে একজন নারী… যে অপূর্ব রূপসী… যে কামনার আরেক রূপ.. যার ক্ষিদে ভয়ানক! যার ক্ষিদে প্রতি পদে বেড়েই চলেছে. আর এই ক্ষিদে কোনো খাবার মেটাতে পারবেনা…. এই ক্ষিদে মেটাতে প্রয়োজন পুরুষ মানুষের দুপায়ের মাঝের ললিপপ. তার থেকে সুস্বাদু আর কিছুই নয়… আর তার সাথে পুরুষ রস. তার স্বাদ উফফফফ. মেয়েরা কেন ভয় পায় পুরুষদের? বরং তাদের তো আরও উপভোগ করা উচিত সেই চরম মুহুর্ত. কারণ সেই পুরুষ ওই মুহূর্তে জানোয়ার হয়ে ওঠে…. আর সেই জানোয়ারের তেজ ভয়ানক. ভয় না পেয়ে সেই মুহুর্ত উপভোগ করলে নারী বুঝবে পুরুষ আসলে কি. এই চিন্তাধারা অন্যের কাছে ঘৃণ্য… কিন্তু সুপ্রিয়ার কাছে এটাই সত্য. পুরুষ যদি ভালো হয় তবে ভালো… কিন্তু পুরুষ যদি খারাপ হয় তবে আরও ভালো. তাদের শয়তানিতেই তাদের সেই তেজ লুকিয়ে. এই যেমন সুপ্রিয়ার জীবনে আসা প্রথম শয়তান সেই দুস্টু দাদা. যে সেই বয়সেই ওই কচি সুপ্রিয়াকে প্যান্টের ভেতর হাত ঢোকাতে বলেছিলো সে আজ কি পরিমান ক্ষুদার্থ জানোয়ার হবে…… না চাইতেও যে শয়তানদের পাল্লায় আজ সুপ্রিয়া পড়েছে তারা যদি এখনই এমন হয়… ভবিষ্যতে তারা না জানি তারা কি ভয়ানক ক্রিমিনাল হবে! না জানে কত নারীকে এরা নষ্ট করবে… করুক.. তাই করুক… সেইসব নারীরাও পুরুষের… আসল পুরুষের মজা নিক. তারাও হয়তো প্রথমে লজ্জা পাবে অনুশোচনা হবে… কিন্তু পরে….. পরে তারাই নেশাগ্রস্ত হয়ে পড়বে কামের. ঠিক যেমন আজ সে নিজে. আর তাদের তৃপ্ত করবে কাল্টু জামালের মতো দুশ্চরিত্র লম্পট শয়তান পুরুষেরা. তাদের মতো করে চালনা করবে নারীকে… আর নারী সেই পুরুষের আদেশ মান্য করবে…. ভয় নয়…. পুরুষালি তেজের সামনে মাথা নত করে স্বইচ্ছায়.
নিজের ঘরে ঢোকার মুখেই সামনের দেয়ালে টাঙানো কমজোর পুরুষটার ছবি দেখতে হয় সুপ্রিয়াকে. আজকাল ভালোই লাগেনা আর ওই মুখটা. এরকম বৌ পেয়েও যার তার শরীরের প্রতি নজর নেই সে কেমন পুরুষ? হোক সে যতই ভদ্র সম্মানীও ভালো…. সে যোগ্য পুরুষ নয়.. কারণ আসল জায়গাতেই সে অসফল. মুখ ঘুরিয়ে খোলা জানলার দিকে তাকালো বাবাইয়ের মা. এক মুহূর্তের জন্য ভয়টা জেগে উঠলেও আবার সেই আদিম অনুভূতি পেয়ে বসলো তাকে. কারণ জানলার বাইরে কথামতো ডাকাত দুজন হাজির. মুখে সেই শয়তানি হাসি. দু দুটো মানুষরুপী দানব আবারো উপস্থিত. এই তো! এইতো হলো পুরুষ! কারণ সেই বিশেষ ক্ষেত্রে তারা শুধু জয়ী নয়, তাদের মতো ক্ষমতা সবার নেই. তাই আসল পুরুষের দেখা পেয়ে ঘরের ভেতরের অপরূপা সুন্দরী নারীটির মুখেও হালকা হাসি ফুটে উঠলো. আর তার পরে ডাকাতদের আবার ভদ্র গৃহে আগমন আর তার পরেই…….
উফফফফ কাকিমা উমমমম…… উমমমমম….
দুদিক থেকে দুটো তাগড়াই দেহের মাঝে লেপ্টে বাবাইয়ের মামনি. ম্যাক্সির ওপর দিয়েই দুটো হাতের পাঞ্জা চটকাছে তার ফোলা স্তন জোড়া. আর সামনের জনের দুই হাত ম্যাক্সি অনেকটা উঠিয়ে ভেতরের থাই পেট যোনি হাতেচ্ছে… আর সেই নারীর দুই হাত? সেই চুড়ি পড়া হাতও ব্যাস্ত… প্যান্টের ওপর দিয়ে দুদুটো দণ্ড অনুভব করতে. না আর ভয় করেনা… কেনই বা করবে? ও ভালো করেই জানে…. এদের থেকে তার কোনো ক্ষতি নেই, বরং আছে লাভই লাভ.
আহ্হ্হঃ নিকাল ইস্কো মেরি কুতিয়া….. নিকাল মেরা লান্ড- জামালের আদেশ. অমান্য করা সম্ভব নাকি? প্যান্টের চেন নামাতেই বেরিয়ে এলো সেই অসাধারণ জিনিসটা. দুস্টু জামাল ভেতরে কিছু না পরেই এসেছে. ওদিকে কাল্টুও চেন নামিয়ে দিলো আর তারও একই অবস্থা.
উফফফফ গুদে উংলি করতে করতে কোমর নাড়ছে আজকের বর্তমানের সুপ্রিয়া. সেই কখন থেকে নিজেকে নিয়ে খেলছে সে…. তাকে নিয়ে খেলতে তারা এখনো আসছেনা কেন? তাদের হাতের স্পর্শ না পেলে আজকাল ভালোই লাগেনা, তাদের হাতে ডোমিনেট না হলে সারাদিন সারারাত ছটফট করতে হয়.. উফফফফ শয়তান গুলো কি নেশা ধরিয়ে দিয়ে গেলো আহ্হ্হ. একটা মাঝারি সাইজের খাটে প্রায় গা এলিয়ে দিয়ে মাথা উঁচু করে নিজের যোনি চোদন নিজেই দেখতে দেখতে কামুক আওয়াজ করছে আর স্মৃতি রোমন্থন করছে বাবাইয়ের মা. কেউ নেই…. তাই চিন্তাও নেই ধরা পড়ার. তাই অপেক্ষা সেই দুস্টু প্রেমিক জোড়ার. এই প্রেম হলো নিষিদ্ধ শরীরী প্রেম. আর এই প্রেমে মনের কোনো কাজ নেই পুরোটাই মাথা আর গোপন স্থানের. সেই গোপন স্থানের স্বাদ নিতে ব্যাস্ত সুপ্রিয়া এতদিনের অবৈধ যাত্রার কথা ভাবতে ভাবতে নিজেকে নিয়ে খেলছিলো…… সেই করতে করতেই আবারো চোখ গেলো দেয়ালে টাঙানো মালা দেওয়া ছবিটার দিকে. হাসিমুখে একটা মানুষ.
এবারে সুপ্রিয়া সেই মালা দেওয়া হাসিমুখের ছবির পাশেই টাঙানো আরেকটা মালা দেওয়া ছবির দিকে তাকালো……. শশুর মশাইয়ের সেই পুরোনো ছবিটা যেটা ও এতবছর ধরে টাঙানো.
এক মিনিট! তাহলে আগের হাসিমুখের মালা দেওয়া ছবিটা?!!
আবারো হাসি ফুটে উঠলো বাবাইয়ের মায়ের মুখে. সেই দিনের মুহুর্ত গুলো আবারো ভাসছে চোখের সামনে. দুটো চেন নামানো প্যান্টের ভেতর থেকে বেরিয়ে আসা অজগর তার তলপেট আর পাছায় ঘষা খাচ্ছে. উফফফ ম্যাক্সির ওপর দিয়েও ওগুলোর উত্তাপ অনুভব করা যায়. পেছন থেকে জড়িয়ে ধরা জামাল সোনার ঠোঁটের স্পর্শ ঘাড়ে আর সামনে থেকে কাল্টুর গালে জিভ বোলানো. একবার ক্লাটুকে তো একবার জামালকে পালা করে চুমু খাচ্ছে সুপ্রিয়া. সাথে স্তনের ওপর দুটো ভিন্ন পুরুষের হাত. উফফফ এযে কি অনুভূতি তা সুপ্রিয়াই জানে. জামাল আর কাল্টু দুই ডাকাত মিলে বাড়ির বৌমার কাপড়ের আবরণ খুলে ফেলতে উদ্যোত হলো. দুজনে মিলে ম্যাক্সিটা ওপরে উঠিয়ে খুলে দূরে ছুড়ে ফেলে দিলো. এখন বাবাই সোনার ঠাম্মির রূপসী বৌমা দুটো ডাকাতের সামনে উলঙ্গ! নরম মাংস….. নারী মাংস… মুখে জল আসছে দুই দানবের. উফফফফ সুস্বাদু শরীর. আবারো দুদিক থেকে জাপ্টে ধরে দুই পুরুষ খেলতে লাগলো সুপ্রিয়ার দেহ নিয়ে. এইবার আর কোনো আবরণ নেই.. তাই সোজা উত্তপ্ত পুরুষাঙ্গের সাথে ফর্সা পাছার মিলন ঘটলো. নিতম্ব তে জানালের প্রকান্ড লিঙ্গ ঘর্ষিত হতে হতে পুরুষালি কামরসে দাবনা জোড়া ভিজে যেতে লাগলো আর সামনেও কাল্টু বাবুর কামরসে তলপেটের একই অবস্থা.
উফফফ নিজের শরীরে দুদুটো প্রকান্ড পুরুষাঙ্গের ঘষাঘসি আর তার সাথে রসে মাখামাখি হতে থাকা পাছা আর নাভির আশেপাশের অংশ. সাথে চারটে হাতের হাতে দলাই মলাই আর তাদের জিভের সাথে নিজের জিভের রগড়ানি… এর থেকে সুখের আর কিছু কি হতে পারে? পারেইনা….. অসম্ভব.
চাল মেরি রানী…. পালংতোর ঠুকাই কারুঙ্গা আজ – জামাল এই বলে বাবাইয়ের মাকে বিছানায় নিয়ে যেতে চাইলো.
আরে দাঁড়া… ওই দেখ দাদু.. হিহিহিহি…. কেমন ছবিতে বসে মালটা দেখছে দেখ বাঁড়া হিহিহিহি
শালা বুড্ডা দেখ রাহা হ্যা ক্যাইসে হাম দোনো সালেকি বহুরানী কা প্যায়াস বুঝা রাহে হ্যা হিহিহিহি….
দাঁড়া বাঁড়া…. শশুরের সামনেই নেবো আজকে এটাকে.
কাল্টু হটাৎ দেওয়ালে টাঙানো শশুরের ছবির দিকে এগিয়ে গেলো.
একি!! ওটা… ছবিটা নামাচ্ছ কেন? সুপ্রিয়া জিজ্ঞেস করলো
তাকি তোমার অর আমাদের চুদাই আজ আচ্ছে সে বুড্ডা দেখ সকে.. কাল্টু জবাব নেই তোর.
এরপরের সেই ঘৃণ্য অসাধারণ কামুক মুহুর্ত গুলো যে পাগল করে দেওয়ার মতো. শশুরমশাই যিনি এই গৃহের কর্তা ছিলেন, বাবাইয়ের দাদু সেই দাদুর ছবি ছিল সেদিন বিছানায় রাখা. আর সেই ছবির সামনেই হামাগুড়ি দিয়ে দাঁড়ানো তার বৌমা. বৌমার নিচে আরেকটা মাথা. জামালের সেটি. আর বৌমার মাথার পাশেও আরেকটা মাথায়. সেটি কাল্টুর. ওরা দুজন দুদিক থেকে কোমর নাড়ছে আর খাট কাঁপছে ক্যাচ ক্যাচ করে. সে এক ভয়ানক দৃশ্য!
একটু আগেই গুদ আর পোদ দখল করে থাকা বাঁড়া দুটো আয়েশ করে চুষেছে সুপ্রিয়া. লম্বা লম্বা বাঁড়া দুটো পালা করে নিজের মুখের লালায় মাখিয়ে আরও ঠাটিয়ে তুলেছিল সে আর সেদুটোই পালা করে ঢুকছে বাড়ির বৌমার দুই গোপন স্থানে.
-কি দাদু? কেমন লাগছে? কেমন তোমার বৌমাকে খাচ্ছি দেখো আমাদের ল্যাওড়া দিয়ে. আহ্হ্হঃ সত্যিই…. মানতেই হবে দাদু তোমার চয়েস… কি জিনসের সাথে ছেলের বিয়ে দিয়েছিলে উফফফ
-লেকিন শালা তেরা নামারদ ছেলে লায়ক নাহি আইসি খতরনাক চিস কো সামহালনে কে লিয়ে আহ্হ্হঃ ক্যা চুত হ্যা তেড়ে বাহু কা বুঢে! আঃহ্হ্হঃ
-ওহ কাকিমা দেখো… তোমার শশুর কিভাবে তোমায় দেখছে দেখো উফফফ…. নিশ্চই ভাবছে এখনি ফটো থেকে বেরিয়ে এসে আমাকে ধাক্কা দিয়ে সরিয়ে নিজেই এই পোঁদের ফুটো দখল করুক উফফফ…… কি তাইনা?
জামাল মাথা ঘুরিয়ে একবার বাবাইয়ের দাদুকে দেখে বলেছিলো – দেখে তো বুড়োকে মরদ মনে হচ্ছে…. তাহলে তোমার বরটা ওরকম কেলানে মার্কা কেন কাকিমা? দেখনা… তুমহারা বেটা ভি উস্কে বাপ্ কে যাইসা হি হোগা…. মরদ কে নাম পর কলঙ্ক. আহ্হ্হঃ আহ্হ্হ উফফফ কাকিমা আহ্হ্হঃ
চরম সুখের মাঝেও রেগে গেলো সুপ্রিয়া. না মোটেও এই দুজন পুরুষের ওপর নয়….. সামনে রাখা ছবির মানুষটার ছেলের ওপর. কোথায় এই দুজনের পৈশাচিক চোদন আর কোথায় ওই লোকটার নুঙ্কুর কয়েকটা ধাক্কা. তার থেকে তো শশুর মশাই সত্যিই তাগড়াই ছিলেন. ছেলের থেকেও লম্বা.. রোগা কিন্তু গায়ে ভালো শক্তি ছিল একসময় সেটা দেখে বোঝা যেত. গলার কণ্ঠস্বরও দারুন ছিল ওনার. হ্যা উনি সত্যি পুরুষ ছিলেন. তবে কেন? কেন ওনার ছেলে এতো অসফল পুরুষ হলো? দোষ বোধহয় শশুর মশাইয়ের নয়…. দোষ নিশ্চই ওই পাশের ঘরের শুয়ে থাকা বুড়ির. হ্যা ওরই সব দোষ. নিশ্চই এমন বৌ পেয়ে শশুর খুশি হন নি…. ওই বুড়ি না পেরেছে শশুর মশাইকে খুশি করতে… না পেরেছে শশুরকে যোগ্য ছেলে দিতে.
আহারে….বেচারা শশুর মশাই হয়তো এই দুঃখ নিয়েই চলে গেলেন. আজ ভাবলে মনে হয়… শেষ সময় কি একটু নিষিদ্ধ ভালোবাসা দিলে উনি খুশি হতেন না? সকলের আড়ালে শশুর মশাইকে বৌমা যদি অন্যভাবে সেবা করতো তাহলে কি মানুষটা খুশি হতোনা? নিশ্চই হতো… উনি তো আর বাবাইয়ের বাবা নন….. একজন পুরুষ মানুষ. সত্যিই… সত্যিই আজ নিজের বৌমাকে দুজন বাজে শয়তান পুরুষের মাঝে স্যান্ডুইচ হতে দেখে ওনারও তাই মনে হচ্ছে হয়তো.
-আহ্হ্হঃ কাকিমা….. তোমার শশুরকে বলোনা…. ছবি থেকে বেরিয়ে এসে আমাদের সাথে জয়েন করতে… কি দাদু.. দেখলে হবে? হিহিহিহি
কাল্টুর নোংরা কথা শুনে জামালও তোলঠাপ দিতে দিতে হেসে উঠলো. আর সেই শশুরের বৌমাও একটা অন্য দৃষ্টিতে তাকিয়ে ওই ছবির মানুষটার দিকে. এই দৃষ্টিতে ভক্তি শ্রদ্ধা নয়… অন্য কিছু ছিল. কোনো বৌমার নিজের শশুরের প্রতি ওই দৃষ্টি হওয়া উচিত নয় কিন্তু ঐযে নিষিদ্ধ খেলায় সবই সঠিক. যেন সেই বৌমাও কাল্টুর কথায় আজ একমত. বৌমা নিজেও যেন চাইছে ওই ছবির মানুষটাকে পেতে. মনে হচ্ছে কেন সেইদিন গুলোতে শশুরমশাইকে কাছে পেয়েও কিছু করে উঠতে পারেনি সে, কেন তার মাথায় দুস্টু নোংরামি জাগেনি? ইশ যদি শশুর মশাইকে নিজের মতো ব্যবহার করতে পারতো. যদি এই শরীরটা শশুর মশাই নিজের হাত দিয়ে ছুঁয়ে দেখতো, যদি সেও বলতো – বৌমা….. প্লিস একবার… একবার ধুতির ভেতর হাতটা ঢোকাও….. সে কি পারতো মানুষটাকে উপেক্ষা করতে. উফফফফ আজ যেমন কাল্টু তাকে নিচ্ছে… হয়তো শশুর মশাইও এইভাবেই তাকে নিজের মাদী কুকুর বানিয়ে এইভাবেই ভোগ করতো. সুপ্রিয়া ছবির মানুষটাকে উদ্দেশ্য করে মনে মনে বললো – আপনি আসবেন বাবা? আসুন না….. এসে নিজের বৌমাকে একটু ভালোবেসে যান….. কেন যে সেদিন গুলোয় আপনাকে নিজের মতো করে সেবা করতে পারলাম না… আজ আফসোস হয়. সবটাই তো আমাদের দুজনের মধ্যে থাকতো তাইনা….. আমি জানি ওই বয়সেও, ওই সময়ও আপনি আপনার ওই ছেলের থেকে বেশি সামর্থ ছিলেন নিজের বৌমাকে আদর করতে. আহঃহ্হ্হ কেন যে সেদিন গুলোতে আমাদের মধ্যে এসব হলোনা… আহ্হ্হ.. আপনাকে কত সেবা করতাম না আমি…. ওই সময় তো এই আমার বুকদুটোও খালি ছিলোনা…. হয়তো আপনি বৌমার ওই দুধেও ভাগ বসাতেন. আহ্হ্হঃ দাদু নাতি দুজনেই আমার বুকের সব খেয়ে ফেলতেন উফফফফফ…. এসব কি ভাবছি আমি? আহ্হ্হঃ কি সুখ! আজ দেখুন বাবা… কিভাবে এই দুজন বজ্জাত হতচ্ছাড়া শয়তান আপনার বৌমাকে সুখ দিচ্ছে…. আমি আটকাতে চেয়েছিলাম শুরুতে বাবা…. কিন্তু…. আপনি তো জানেন… এদের কাছে আপনার বৌমার উল্টোপাল্টা ভিডিও আছে… সেই ভয় দেখিয়ে আপনার আদরের বৌমাকে নস্ট করলো এরা.. কিন্তু…. বাবা…. আমার আর কোনো দুঃখ নেই… অনুশোচনা নেই…. কারণ এরা যত বড়োই জঘন্য মানুষ হোক…. এরা হলো সত্যিকারের পুরুষ মানুষ…. দেখুন না দেখুন কিভাবে আপনার বৌমাকে নিয়ে যাতা করছে.. আহ্হ্হঃ… আপনার আদরের বৌমার দুটো গোপন স্থানকে কিভাবে ভোগ করছে আহ্হ্হঃ… উফফফফ বাবা কিযে সুখ দেয় এরা আঃহ্হ্হঃ
উফফফ যেন শশুরের দৃষ্টিও পাল্টে গেছে. যেন সেও দু চোখ দিয়ে গিলছে নিজের বৌমাকে… তার ফর্সা শরীরটাকে আর নিজের ছেলের বৌয়ের দুদিক থেকে স্যান্ডুইচ হয়ে গাদন খেতে থাকা মুহুর্তকে. সেই ছবির দিকে তাকিয়ে যেন আলাদাই উত্তেজনা হচ্ছে বৌমার. শশুর মশাইকে নিজের ব্যাভিচারি রূপ দেখিয়ে যেন আলাদাই আনন্দ হচ্ছে. উফফফ কাল্টুর আর জামালের দুদিক থেকে ঠাপের ধাক্কায় বার বার বৌমার শরীরটা ওই শশুরের ছবির সামনে এগিয়ে আসছে আবার পিছিয়ে যাচ্ছে. বৌমার চোখের সেই কামুক দৃষ্টি যদি জীবিত অবস্থায় দেখতে পেতেন শশুর মশাই… তাও সেই দৃষ্টি যদি হতো তার জন্য… তাহলে হয়তো…. হয়তো নিজের নিয়ন্ত্রণ হারিয়ে নিজের সন্তানের সাথেই বিস্বাসঘাতকতা করে বসতেন তিনি.
কাল্টু বাবাইয়ের মায়ের চুলের মুঠি ধরে টেনে ধরে জোরে জোরে কোমর নাড়ছে. আর নিচের বন্ধু তো গায়ের জোরে তোলঠাপ দিচ্ছে. আর মাঝের নারী শরীর আরামে, আনন্দে, নিষিদ্ধ সুখে শীৎকার করছে. আজ আর কোনো বাঁধাই সে মানতে রাজি নয়. রাস্তায় তখন ওই ষাঁড়কে দেখে ভয়ানক বিকৃত উত্তেজনা যে জেগেছিল সেই উত্তেজনা এই দুই শয়তান মিলে যেন আরও বাড়িয়ে তুলেছে. বিশেষ করে তাদের পরিচয় সুপ্রিয়ার উত্তেজনা বৃদ্ধির আরেক কারণ. এই পরিচয় নাম ঠিকানা নয়… এই পরিচয় হলো তাদের পুরুষত্ব বা আরও স্পষ্ট বললে দুই দুশ্চরিত্র শয়তানের পুরুষত্ব. পৃথিবীর শ্রেষ্ট পুরুষ এদের মতো শয়তানরাই. তারাই হলো প্রকৃত পুরুষ কারণ তাদের ভেতরের আদিম চাহিদা ও তেজ অন্য পুরুষের তুলনায় অনেক বেশি. আর এরাই পারে নারীর ক্ষিদে মেটাতে আবার অনেক বাড়িয়েও দিতে. উফফফ জামাল যেভাবে হিংস্র মুখ করে ভয়ানক ভাবে দাঁত খিচিয়ে তাকিয়ে বাবাইয়ের অপরূপা মায়ের দিকে সেই দৃষ্টি বাবাইয়ের মায়ের ক্ষিদে যেন আরও বাড়িয়ে দিচ্ছে.. উফফফ পুরুষের এই হিংস্র রূপ অসাধারণ কামুক. আহ্হ্হঃ ওদিকে কাল্টুও প্রায় সুপ্রিয়ার পিঠের ওপর দুদিকে পা রেখে ব্যাঙের মতো বসে কোমর নাড়ছে. আর এই সব শশুর মশাই দেখছেন. আহ্হ্হঃ চরম একটা পরিস্থিতি!
সুপ্রিয়াও আর নেই নিজের মধ্যে. দুদিক থেকে দুই কামপিশাচের গাদন নিতে নিতে সে নিজেও পিশাচিনিতে পরিণত হয়েছে. নিজেও জোরে জোরে কোমর আগে পিছে করতে করতে নারী হুঙ্কার ছাড়ছে সে. কাল্টুর ঝুলতে থাকা গলার চেনটা খামচে ধরে আর অন্য হাত জামালের লোমশ বুকে রেখে সেও হুঙ্কার দিচ্ছে. হোক এরা যত বড়ো শয়তান… হোক ধর্ষক, হোক তার ছেলের বুলি, তার ছেলের টিফিন কেড়ে খেয়ে নেওয়া অপরাধী…. এখন সেসব কিছু যায় আসেনা…. বরং এরা তার সন্তানের রাগিং করেছে আর এখন তার মাকেই সুখ দেয় এটা ভাবলেই উফফফফফ একটা নোংরা আনন্দ হয়. ছেলের নিষ্পাপ মুখের দিকে তাকালেও মাঝে মাঝে সেই দুস্টু হাসিটা ফুটে ওঠে তার মুখে. নিশ্চই ওই দুজন ভয়ানক ভয় দেখিয়েছে বাবাইকে, তার ছেলের টিফিন কেড়ে খেয়েছে, এমন কি মিলিত হতে হতেও উত্তেজনার বশে জামাল বলেও ফেলেছে কিভাবে ছাদ থেকে ফেলে দেবার হুমকি পর্যন্ত দিয়েছে সে বাবাইকে. এক মায়ের তো এসব শুনে রেগে যাওয়ার কথা…… কিন্তু কি করবে সে… জামাল তারপরে যে ভাবে মাই চুষতে চুষতে পৈশাচিক চোদন শুরু করেছিল…… বাবাইয়ের রাগিং, তার বুলির হুমকি সব ওলোটপালোট হয়ে গিয়ে ভয়ানক উত্তেজনায় পরিণত হয়েছিল.
আজও তাই. পিতৃসম শশুরের প্রতি সম্পূর্ণ দৃষ্টিভঙ্গি পরিবর্তিত হয়ে আজ সেই মানুষটার ছবি খাটের ওপর রেখেই বাড়িতে লোক ঢুকিয়ে তাদের মজা নিচ্ছে এই বাড়ির বৌমা. কে মা? কিসের বৌমা? কার স্ত্রী? ধুর যত্তসব পিছুটান…. তার থেকে সব ভুলে একটু না হয় ভুলই করলো সে, একটু নিয়মের বাইরেই গেলো সে, একটু না হয় পাপীই হলো সে. পাপের মজা, পাপের সুখ… ভুলিয়ে দেয় সব দুখ. ওহ কাল্টু আর জামাল দুই পুরুষ মিলে পাগলের মতো খাচ্ছে বাবাইয়ের মাকে. একদিন এই নারীকেই প্রথম বার দেখে তার ফটো দেখে খেঁচে মাল ফেলেছিলো যে বাঁড়া দুটো… আজ সেই বাঁড়াই পকাৎ পকাৎ করে চুদে চলেছে সেই নারীকেই. এই না হলে ভাগ্য! যার হাতের রান্না খেয়ে বার বার জুনিয়র স্টুডেন্ট এর হাত থেকে তার টিফিন ছিনিয়ে খেয়েছে.. আজ সেই হাতের মালকিনই স্যান্ডুইচ হচ্ছে ছেলের রাগিংকারী দের মাঝে. বার বার দুটো প্রকান্ড ল্যাওড়ার ধাক্কা আর তাদের গরম চামড়ার সাথে গুদের আর পোঁদের নালীর ঘর্ষণ উফফফফফ এর থেকে সুখের আর কিচ্ছু নয়… কিচ্ছু নয়. খাক.. খাক… ছিঁড়ে খাক তার রসালো শরীরটা… আয়েশ করে ভোগ করে তার এই যৌবন….. এতদিনে এই যৌবনকে এই শরীরকে ভোগ করতে সঠিক পুরুষদের সন্ধান পেয়েছে সে. এদের থেকে মুক্তি পেতে চাইবে যে… সে আবার নারী নাকি?
ভয়ানক গতিতে লাফাচ্ছে সুপ্রিয়া জামালের বাঁড়ার ওপর. জামালের ওপর কাল্টু দুদিকে পা রেখে দাঁড়িয়ে কাল্টু. কাল্টুর চোখ বোজা… আরামে. কারণ তার বাঁড়ার লাল মুন্ডি যে অপরূপা কাকিমার মুখে. কোমর নাড়িয়ে নাড়িয়ে মুখ মৈথুন করছে প্রথম ব্ল্যাকমেলার. আহ্হ্হঃ বন্য সুখ. কাকিমা যে কি জিনিস তা ভালোই বুঝে গেছে দুই জন. পুরুষ যেমন ক্ষেপে উঠলে খ্যাপা ষাঁড় হয়ে ওঠে… নারীও কামের সেই উচ্চতায় পৌঁছলে ডাইনি হয়ে উঠতে পারে. আর বাবাইয়ের মামনি হয়তো সেদিন সেই মুহূর্তে তাতেই পরিণত হয়েছিল. ফ্ল্যাটের নিচে ছেলেকে নিয়ে দাঁড়িয়ে থাকার সুযোগ নিয়ে যে দুই পুরুষ তার সৌন্দর্যকে অশ্লীল ভাবে ভোগ করছিলো (একজন নিতম্বে নিজের ঐটা ঘষে, আরেকজন চোখ দিয়েই ) আজ সেই নারীই তাদেরকেই কামসুখ দিচ্ছে. হ্যা সে জানে এই পুরুষ কত শয়তান এমন কি তার ছেলের অপরাধীও বটে কিন্তু আজ সেসব ব্যাপারই তাকে হর্নি করে তোলে. কাল্টুর ওই লাল মুন্ডি চুষতে চুষতে হটাৎ মুখ থেকে সেটা বার করে হুঙ্কার দিয়ে সুপ্রিয়া আদেশ দিলো জামালকে – হুমমমমম…. আরও জোরে….. আরও জোরে…. দম নেই নাকি আর তোর?
শালী কুত্তি!! চেঁচিয়ে উঠলো জামাল…. রাগে উত্তেজনায়. জামালের ওই হিংস্র রূপ দেখে হয়তো যেকোনো নারীর বুকটা ছ্যাত করে উঠবে কিন্তু পুরুষের এই রূপটাই তো সুপ্রিয়া দেখতে পছন্দ করে. ডোমিনেটিং এগ্রিসিভ রিয়েল ম্যান. যে নিজের মতো করে চালনা করবে নারীকে.. আর নারী তা মানতে বাধ্য.
কাল্টু!! সর বাঁড়া…. আজ একে ছিঁড়ে খাবো….. শালী বলতি হ্যা মুঝমে দম নাহি! আজ ইস কুতিয়া কো খতম কর দুঙ্গা!!
উফফফফ এটাই তো শুনতে চাইছিলো সুপ্রিয়া. একজন হিংস্র পুরুষের ভয়ঙ্কর হুমকি. উফফফফ না জানি এবার কি করবে এই শয়তান!
কাল্টু সরতেই কাকিমাকে নিজের ওপর থেকে সরিয়ে খাট থেকে নামলো জামাল. পায়ের মাঝে ভয়ানক অঙ্গটা ঠাটিয়ে রয়েছে. রসে মাখামাখি. সুপ্রিয়ার হাত ধরে টেনে নামিয়ে আনলো তাকে খাট থেকে. চুল মুঠিতে ধরে টেনে আগে সেক্সি অপরূপা কাকিমার কামুকি মুখটা দেখলো. চরম উত্তেজনা ও দুই বাঁড়ার গাদন খেয়ে ফর্সা গাল লাল হয়ে গেছে উফফফ কি লাগছে! জামালের দিকে কামুকি হাসিমুখে তাকিয়ে সেই নারী. প্যাশনেট কিস করলো সেক্সি ঠোঁটে জামাল . তারপরে টেনে আনলো আলমারির সামনে. আলমারিতে লাগানো আয়নায় স্পষ্ট ফুটে উঠেছে বাড়ির বৌমার ব্যাভিচারি খানকি রূপ ! যে এই সময় যেকোনো বেশ্যার থেকেও হাজার গুন বড়ো বেশ্যা. কারণ সে পুরুষ পেতে চায় নিজের ক্ষিদে মেটাতে…. টাকার কোনো স্থান নেই এখানে. আয়নার মাধ্যমে জামাল আর কাল্টুর দিকে তাকিয়ে তাদের দেখছে বাবাইয়ের মা. তারাও আয়নার মাধ্যমেই কাকিমাকে দেখছে. কাল্টু এগিয়ে যাচ্ছিলো কিন্তু জামাল ওকে থামিয়ে আগে নিজে এগিয়ে গিয়ে সুপ্রিয়াকে গায়ের জোরে কোলে তুলে নিলো. বীর্যবান পুরুষটিকে হাত পা দিয়ে জড়িয়ে ঝুলে থাকলো তার সাথে সুপ্রিয়া. তারপরে নিজেই জামালের ঘাড় একহাতে ধরে একহাত নামিয়ে ওই প্রকান্ড পুরুষাঙ্গ নিজের যোনির মুখে ঠেকিয়ে তাকালো জামালের দিকে. এরপর কি করা উচিত তা কি আর কোনো পুরুষকে বলে দিতে হয়? কোমর নিচু থেকে ওপরে তুলে জোরদার ঠাপ মারলো জামাল আর ব্যাস….. গুহায় হারিয়ে গেলো অজগর. দুই হাত দিয়ে নিজের ছেলের বুলির কাঁধ জড়িয়ে, পা দিয়ে কোমর জড়িয়ে আয়েশ করে মজা নিতে লাগলো সুপ্রিয়া. উফফফফ এই বাঁড়ার ধাক্কা যে কি অপূর্ব উফফফ…. কিন্তু তখনি পিঠে কাঁধে আরেকটা লোমশ বুকের স্পর্শ পেলো সে. এই ঘরে যে আরও একজন দুস্টু ছেলে উপস্থিত তা কি ভুলে গেলে চলবে?
মাথা ঘুরিয়ে কাল্টুকে দেখে হালকা হাসলো সুপ্রিয়া. তারপরে এক পুরুষের সাথে মিলিত হতে হতে আরেক পুরুষের সাথে চুম্বনে মত্ত হলো সে. উফফফ সেই দৃশ্য যে কি চরম উত্তেজক তা ভাষায় প্রকাশ করা যায়না.
আঃহ্হ্হঃ মাগো!! কামুক শীৎকার বেরিয়ে আসলো সুপ্রিয়ার মুখ দিয়ে. আবারো দ্বিতীয় গুহার দরজা ভেদ করে ডাকাত ভেতরে ঢুকে পড়েছে লুঠ করতে. পায়ু নালী ভোরে উঠছে তাগড়াই বাঁড়ার প্রবেশে. চারটে পুরুষালি হাত এক নারীর পাছা, থাই চেপে ধরে আছে আর দুদিক থেকে দুটো বাঁড়া নারী শরীরে দ্রুত গতিতে ঢুকছে বেরোচ্ছে! দুটো তাগড়াই লোমশ শরীরের সাথে ঝুলন্ত অবস্থায় লেপ্টে রয়েছে এক নারী শরীর. তিনজনের মুখই উত্তেজনায় ফুলে উঠেছে. লাল… টকটকে লাল… আর সাথে দানবিও হুঙ্কার!
– বৌমা!! ব…… বৌমা!!
আরে ধুর মরা….. বুড়ি আর ডাকার সময় পেলোনা নাকি বাঁড়া! জামাল ক্ষেপে উঠলো. কাল্টুও… আর সবথেকে বেশি সেই বয়স্কা মানুষটার চোদন সুখে ব্যাস্ত সুন্দরী বৌমা…. যাকে ডাকছে সেই বৃদ্ধা.
আবারো এলো সেই আওয়াজ- বৌ…. বৌমাআহ!!
আরে শালী বুড্ডি… চুপ শালী! অভি তেরি বহু কো চোদ রাহা হু… অভি নাহি আ সক্তি ওহ….. আগার বাথরুম জানা হ্যা তো উধার হি কার দে
কাল্টুও ক্ষেপে গিয়ে বললো – শালী বুড়ি কাজের সময় এমন বিরক্ত করে না… মটকা গরম হয়ে যায় বাঁড়া
জামাল ঠাপ দিতে দিতে বললো – জী তো করতা হ্যা শালী উস বুড্ডি কো ভেজ দু উসকে পাতি কে পাস…. আহ্হ্হ… আহ্হ্হঃ
দাঁতে দাঁত চিপে সুপ্রিয়া বললো – থেমোনা…. ও ডাকুক গে… তোমার কোরো… আমায় কোরো.. প্লিস থেমোনা… ওই বুড়ি যতই ডাকুক…… তোমরা কান দিও না…. জ্বালিয়ে খেলো আমায় সারাজীবন … খালি বৌমা বৌমা….. এই কোরো ওই কোরো…. উফফফফ বৌমা এখন ব্যাস্ত….. তোমাদের সাথে.
তিনজনেই একসাথে তাচ্ছিলের হাসি হেসে উঠলো. তারপরে আবারো আদিম খেলায় মত্ত হলো. একসাথে দুই শয়তান দুশ্চরিত্র লম্পট ছেলের অপরাধীদের তাগড়াই পুরুষাঙ্গের মজা নিতে নিতে সব ভুলে গেলো বাড়ির বৌমা. অশ্লীল বিকৃত সুখে পুরুষ নারীর কামুক হিংস্র হুঙ্কারে বাবাইয়ের বেডরুম ভোরে উঠলো.
এসবের মাঝে বাবাইয়ের ঠাম্মির ঘরে যদি একবার কেউ নজর দিতো তাহলে দেখতো বিছানায় মানুষটা নেই. মেঝেতে পড়ে রয়েছেন. একটা হাত ওপরের দিকে তোলা.. যেন অদৃশ্য কিছু ছুঁতে চাইছে.. নিজের অলীক অবলম্বন. অন্য হাতে বুকের বাঁ দিকটা খামচে ধরেছেন! হটাৎই কাশতে কাশতে হাঁপানি উঠে যায়… হটাৎ শ্বাসের টান লেগে সেটি ভয়ানক শ্বাস কষ্টে পরিণত হয়. তখনি বৃদ্ধা নিজের আপনজনকে ডাকে. সে বেচারি কিকরে জানবে সেই আপনজন এখন কি কুকর্মের ব্যাস্ত! শ্বাস নিতে পারছেনা সে…বৌমা আসছেনা দেখে নিজের থেকেই উঠে পাশের ঘরে যেতে চায় সে কিন্তু তাও পারেনা….. পড়ে যান. চোখ আবছা হয়ে আসছে. শেষবারের মতো আবারো ডাকেন ব…ব… বৌমা!
না… কেউ আসলোনা ছুটে তাকে রক্ষা করতে. হাত বাড়িয়ে কিছু ধরতে চাইলো… কিচ্ছু নেই. তারপরে……….. সব শান্ত.
সুপ্রিয়া কিন্তু সেদিন নিজের খেলাকেই গুরুত্ব দিয়ে সেটি শেষ করে তবে অন্যেদিকে নজর দিয়েছিলো. খেলার শেষ মুহূর্তে দুই লম্পটের থকথকে ঘন বীর্য পান করে তবে ক্ষিদে মিটেছিলো. সাথে squirt এর বন্যা. উফফফফফ আজ মনেহয় যা হয়েছে… ভালোই হয়েছে. এমনিতেও তো একদিন শাশুড়ি মাকে …….. তারথেকে গিয়ে শান্তি পেয়েছে. তাছাড়া যদি নিজেকে বাঁচাতে এসে বৌমার ঘরে ঢুকে পড়তো সেই বৃদ্ধা….. তাহলেও কি মুক্তি ছিল? তখন হয়তো মৃত্যুটা আরও ভয়ঙ্কর হতো. মালা দেওয়া ছবির থেকে চোখ সরিয়ে জানলার দিকে তাকালো সুপ্রিয়া. উফফফফ কতক্ষন হয়ে গেলো…. আসছেনা কেন শয়তান দুটো? এদিকে ওগুলো বলেছে নতুন কি একটা আনবে সাথে… Surprise…..উফফফ কখন আসবে? আয় না তোরা উমমমম!
জানলার সামনে এসে দাঁড়ালো একাধিক লম্বা চেহারার অধিকারী. ঘরের মেঝেতে ছায়া পড়তেই আবারো তাকালো সুপ্রিয়া জানালার দিকে. মুখে হাসি ফুটে উঠলো তার. কিন্তু একি! এটা আবার কে? ওহ… তাহলে এই নতুন জিনিস? হুমমম ভালোই তো চেহারা….. উফফফফ কিভাবে আমায় দেখছে দেখো… যেন খেয়ে ফেলবে….. দেখি…. কতদূর কি করতে পারে. উফফফফ শয়তান দুটো কি যে করেনা….. যাই দরজা খুলি…..
এই কাহিনীর শুরু আমার হাতে হলেও… শেষ আমি নিজেও জানিনা…. এর কি আদোও কোনো শেষ আছে? হ্যা হয়তো আছে… কিন্তু সেই ভয়ঙ্কর সমাপ্তি আমি জানতেও চাইনা. একদিন এই নারীই খবরের কাগজে এক অবৈধ প্রেমের ভয়ানক ফলাফল পড়ে মন্তব্য করেছিল, আর আজ সে নিজেই তার থেকেও ভয়ানক নিষিদ্ধ খেলায় জড়িয়ে পড়েছে. এর শেষ কি হতে পারে…. আমি জানিনা… জানতে চাইওনা. ক্ষিদে বড়ো সাংঘাতিক! এই ক্ষিদে মেটাতেই তো সব পাপ ঘটে, তা সে পেটেরই হোক বা শরীরের. লোভ কোনো জাত পাত ধর্ম পুরুষ নারী দেখেনা… সবকিছুর উর্ধে গিয়ে রিপুর তৃতীয় স্থানে বিরাজমান সে. এই গল্প লিখতে লিখতে আমার মনে পড়েছে…. ওই ছোটবেলায় শোনা কথাটা. লোভে পাপ, পাপে মৃত্যু. হ্যা এক্ষেত্রেও তো তাই হলো তাইনা? কিন্তু প্রশ্ন হলো কার পাপ? লোভ কার? আর মৃত্যুই বা কার? আপনারা বলবেন ওই শান্ত ভদ্র বেচারা বাবাইয়ের ঠাম্মির…… একটু ভেবে বলুন তো…. শুধুই তার?

|| সমাপ্ত ||

More বাংলা চটি গল্প

Leave a Comment