রুপালি মামীর লাল গুদ চোদার গল্প bangla choti mami – মামিকে চুদার গল্প

bangla choti mami
পরিচয়পর্ব সেরে নেওয়া যাক আমি ডিটো। যাকে নিয়ে আমার গল্পো সে হলো আমার প্রিয় সুন্দরী মামি রুপালি বয়স প্রায় ২৫-২৭ বছর হবে। মামির দুদ আর পাছা ছিলো অতুলনীয় তা আমি আপনাদের বলে বোঝাতে পারবনা।বন্ধুরা এবার আসোল গল্পে আসা যাক- আমি তখন ক্লাস ১২ পরীক্ষা দিয়ে ছুটিতে মামাবাড়ী গেছিলাম। আামি খুব আনন্দে ছিলাম কারন প্রায় ২ বছর পর মামা বাড়ি যাচ্ছি এ ছাড়া আরো ১টা মূল কারন হল মামিকে দেখতে পাবো। আমাকে মামা বাড়ির সবাই খুব ভালোবাসে। মামির একটা ৫ বছরের ছেলে ছিল। আমি যতো দিন ওখানে থাকতাম ও আমার সঙ্গে থাকতো।

একদিন ভাই এর সঙ্গে মামির ঘরে খেলছিলাম হঠাত মামি পুকুর থেকে স্নান করে ঘরে ডুকল সুধু ভেজা শাড়ী জড়ানো অবস্হায় এই দেখে আমার বাড়া খাড়া হতে শুরু করল। তার পর মামি পেটিকোটটা নিয়ে মাথার ওপর দিয়ে গলিয়ে নিয়ে উল্টো দিকে ঘুরে গিয়ে ভেজা শাড়ীটা নীচে ফেল। পুরো পিঠ ফাকা দেখে আমার মাথা খারাপ হওয়ার জোগাড়। bangla choti mami

নিজেকে সামলে নিলাম এরপর মামি ব্লাউজ আর শাড়ী পরে আমাদের খেতে ডেকে গেলো। আমার মাথায় তখন অন্য চিন্তা ঘুরছিল তাই আমি সোজা বাথরুমে গিয়ে খিচে মাল খালি করলাম। বন্ধুদের সঙ্গে থেকে সেক্স কি জিনিস জেনে গেছিলাম। এর পর থেকে মামিকে অন্য চোখে দেখতে লাগলাম। যখন সুযোগ পেতাম মামি গায়েগা ঘসতাম,আড়চোখে দেখতাম। একদিন হলো বিপদ, মামি শাড়ী পাল্টাছিল সেটা আমি জানালা দিয়ে লুকিয়ে দেখছিলাম হঠাত মামি আামাকে দেখতে পেয়ে যায়। আমার ত ভয়ে প্রান যায় যায় যদি মামাকে বলেদেয় সেই সময় মামি ডাকলো ডিটো ডিটো আমি ভয় ভয় গেলাম।

ভাগনিকে চোদলাম
ভাগনিকে চোদলাম

মামি রাগি মুখ করে জিগেস করলো ওখানে কি করছিলে,

আমি কি বলবো খুজে পাছিনা, bangla choti mami

এই দেখে মামি বলছে তুই বড়ো হয়ে গেছিস তাইনা, কখনো আড়চোখে দেখছিস কখনো ইচ্ছেকরে গায়েগা ঘসছিস,আর আজকে আমাকে লুকিয়ে লুকিয়ে দেখছিা। আজ আসুক তোরমামা সব বলবো।

আমি মামির পায়ে ধরে বলছি মামি আর কোনো দিন হবেনা প্লিজ মামাকে বলোনা তুমিজা বলবে আমি তাইশুনতে রাজি আছি।

এইশুনে মামি বলছে আামি যাকরতে বলব করবি?

আমি বলাম হেঁ করব।

মামি বলছে পেন্টখোল।

আমি শুনে অবাক, মামির কথা মতো পেন্ট খুলাম। bangla choti mami

মামি আমার বাড়া দেখে বলছে কি সুন্দোর বাড়া রে তোর। তোর মামার টা এর অর্ধেক, প্রতিদিন ৪ ইঞ্চি বাড়াটা নিয়ে আামার গুদে ঢুকিয়ে ২-৩ বার ওঠা নামা করে মাল ছেড়েদিয়ে কেলিয়েপড়ে আর আমি সারা রাত কামের জালায় ছটপট করি।তাই যেদিন তোর বাড়াটা প্রথম দেখি সেদিন থেকে আমার লোভ লাগছিল কিন্তু কিভাবে করব বুঝতে পারছিলাম না।

এত সুন্দর রসগোল্লার মত পাছা না চুদলে পাপ হবে Pasa Chodar Golpo

এরপর মামি আর আমি আদিম খেলায় মেতে উঠলাম 69 পজিসান হয়ে মামি আমার ৮”বাড়া চুষছে আমি মামির যনি চাঠছি।মামির উপরে উঠে মামির বড় বড় ৪০ সাইজ এর মাইগুলি জোরে জোরেো টিপছি আর বাড়া দুটোদুদের মাঝে ঘসছি,মামির মুখে মুখ লাগিয়ে চুমু খাচ্ছি, দুদের বোটায় কামর দিচ্ছি। একহাতদিয়ে মামির শাড়ী আর পেটিকোট কোমোর পযন্ত তুলে হাতের তিনটে আঙ্গুল যনিদেষে ডুকিয়েদিলাম আর মামি ককিয়ে উঠল আঙ্গুল যতো বেরকরছি আর ডোকাচ্ছি মামি তত আঃ আঃ করছে।কিছুসময় পরে মামি জল ছেড়ে দিল। bangla choti mami

vai boner chudar golpo
vai boner chudar golpo

আমি ভালোকরে চেঠে সব রস পরিষ্কার করলাম।এর পর দুজন পুরো উলঙ্গ হয়ে গেলাম, আমি মামির সারাগা জিভ দিয়ে চেঠেদিলাম।আমি আমার বাড়া টা মামির যনিতে ডোকাব বলে সেট করেছি ডোকাব হঠাত কলিংবেল বজে উঠল আমরা তখন চরম পযায়ে।আমি আর মামি তখন উঠে জামা কাপড় পরে বেরিয়ে এসে দেখি বাইরে মামা দাড়িয়ে আমি দরজা খুলাম,মামা ভেতরে ডোকার সঙ্গেসঙ্গ মামির প্রশ্ন এতো তারাতারি বাড়ি চলেএলে?

মামা বলল আজ কম্পানির একটা বড়ো প্রোজেক্ট শেষ হয়েছে তাই তাড়াতাড়ি ছুটি হয়েগেল।আর একটা দারুন খবর আছে কম্পানি তিনদিন ছুটি।

(মামি কথাটা শুনে মনে মনে মামার কম্পানি কে দু চারটে গালদিয়েদিল)

এরপর মামা যা বলল তাশুনে মামি নেচে উঠল,মামা বলল কাল আমরা দীঘা যাচ্ছি।

মামির আনন্দের মূল কারন হল মামা সমুদ্রে নামতে ভয় পায়। bangla choti mami

মামা ফ্রেস হয়ে খেতে বসল এবং আমাদের যাওয়ার প্লেন টিকঠাক হল আমরা ২দিন দীঘাতে থাকবো।মামা ৪টা নাগাদ বাজার এ বেরল কিছু জিনিস আনার জন্য।

তার কিছুসময় পর ভাই এল স্কুল থেকে সেতো শুনে লাফালাফি শুরু করে দিয়েছে,সে তার রুমে বেগ গোছাতে চলেগেল। bangla choti mami

এইবার আমি আর মামি প্লেন করতে লাগলাম। কী প্লেন কোরলাম তা একটু পরেই জানতে পারবে পাঠক বন্ধুরা,একটা কথা বলে রাখি পাঠক বন্ধুদের, আমি মামিকে কয়েকটা জিনিস মাস্টনিতে বলেছিলাম সেগুলি হল একটা গেঞ্জি কাপড়ের ব্লাউজ,এমনি গেঞ্জি আর একটা হাঁঠু পর্যন্ত ঘাগরা আার মামি যা ইচ্ছে নিতে পারে।

আমরা তাড়াতাড়ি গোজগাছ করে ঘুমিয়ে পড়লাম।সকাল ২টো নাগাদ গাড়ি ছাড়াহল মামা গাড়ি চালাছিল আর ভাই জেদকরে সামনে বসল।মামি আর আমি পেছনে বসে দুষ্টুমি করছি।৪.৩০-৫.০০ টা নাগাদ দীঘা পৌছলাম।কিছুসময় ঘোরার পড় ১০টা নাগাদ হটেলে ডুকলাম।হটেলে ১টাই রুম নেওয়াহয়েছিল।এবার সবাই সমুদ্রে নামার জন্য তইরি হচ্ছিলাম। bangla choti mami

আমি মামিকে আস্তে করে বলেদিলাম শুধু শাড়ী,গেঞ্জী কাপড়ের ব্লাউজ আর পেটিকোট। মামি আমি ভাই মামা রেডি হয়য়ে গেললাম।মামি রেডি হয়ে বেরতে মামা আস্ত আস্ত মামির কানে কানে বলছে তুমি ব্রা পরনি কেন? আমার মামা একটু বোকা টাইপের তাই মামি একটা অজুহাত দেখিয়ে কাটিয়ে দিল।

মা-ছেলের চুদার গল্প
মা-ছেলের চুদার গল্প

এরপর আমরা সমুদ্রে নামলাম মামা হাটু পযন্ত জলে গিয়ে থেমেগেল।আমি মামা কে বলাম চলো আরএকটু মামা বলছে তুইযা,ভাইকে জিগেস করলাম যাবি সে বলছে না দাদা যাবনা এরপর মামিকে জিগেস করতে মামি একপায়ে খাড়া(পূর্ব নিধারিত প্লেন)।মামার কাছে পার্মিসান নিয়ে এগোবো মামা বলছে,বেশিদূর যাবিনা আর মামি কে ভালো করে ধরেরাখবি। bangla choti mami

আমি বললাম হ্যা মামা।বলে এগোলাম। মামি আর আমি আনেকটা দূরেগেলাম আর আমার কাজ শুরু করলাম।যখনই ঢেউ আসছে তখনই মামি ও আমি লাফানোর ছলে ব্লাউজের ওপর দিয়ে জোরে জোরে মাই টিপছি।আর মামি আমার বাড়া চটকাচ্ছে।এরকম কিছু সময় চলার পর আমার হাত সোজা ব্লাউজএর ভেতর ডুকিয়ে দিলাম গেঞ্জি কাপড়ের হওয়া বেস সুবিধা হল।

এরপর পুরো ময়দা থাসার মতোথাসছি কীনরম আঃ।মামি এইদেখে আমার পেন্টের ভেতর হাত পুরে জোরে জোরে খিচছে।এরপর সাড়ীও পেটিকোট একটু ওপরে তুলে জনিদেশে হতঘষছিলাম মামি হাতটাধরে বলছে এখন এ সব করিসনা পরেসময় আছে করবি।আর কিছু সময়পর সবাই উঠেএলাম।খাওয়া দাওয়া করে ঘুরতে বেরলাম। সাইন্সসিটি বাদ দিয়ে প্রায় সবজায়গা দেখা হয়ে গেল।

৯টা নাগাদ সবাই ডিনার করে রুমেএসে ঘুমতে গেলাম কিন্তু আমার মনছটপট করছিল কিন্তু জার্নির কারনে কখন ঘুমিয়েগেছি জানিনা।পরেরদিন সকালে সমুদ্রের ধারে সূর্যদয় দেখলাম তারপর ঘোরাঘুরি কেনাকাটা হল।এরপর স্নান করতে বেরনো হল। আজ মামি একটাগেঞ্জি ব্রা ছাড়া, ঘাগরা আরএকটা ওরনা বেশ আজকে মামিকে জা সেক্সি লাগছে।আগে দিনের মতো আজকেও মামি আর আমি খুব মজা কোরলাম অনেকে স্নান করছিল কিন্তু আইবুড়ো হোক বা বিবাহিত সবাই আমার আর মামির দৃষ্ম উপভোগ করছি এবং তারাতারি সবাই চলেএলাম লাঞ্চ করলাম। bangla choti mami

তারপর মামি শরির খারাপএর বাহানায় শুয়ে থাকল।আমি মামা কে বলাম তুমি ভাইকে সাইন্সসিটি দেখিয়ে আনো আমি আছি মামির কাছে।মামা আর ভাই বেরিয়ে গেল।আমি দরজা লাগিয়ে ঘুরেদে খি মামি দাড়িয়ে আছে।আমি ঘোরা মাত্র আমাকে জড়িয়ে ধরল আর বলছে ডিটো আমার আর তর সইছেনা তাড়াতাড়ি আয় বলে মামি নিজে এবং আমাকে পুরো উলঙ্গ করে দিল।

ম্যাডামকে চুদার গল্প
ম্যাডামকে চুদার গল্প

bangla choder galpo
আমি মামির মাই টিপছিলাম আর চুমু খাচছি মামি বলছে ওসব পরেহবে আগে আমাকে চোদ।আমি আমর ধোন হাতেনিয়ে মামিরগুদে সেট করে ডোকাবো হঠাত মনে পড়ল কন্ডোম পরা নেই। আমি থেমে গেলাম দেখে মামি জিগেস করছে কী হল,?

আমি বলছি কন্ডোমপরানেই শুনে মামি বলছে দরকার নেই তুই কর।

আমি বললাম যদি মাল পড়ে যায়? bangla choti mami

মামি বলল কোনো অসুবিধানেই তোর মামার নামে চালিয়ে দেব।আমি আমার ৮” লম্বা ৩” মোটা বাড়া মামির জনিগহরে সেটকরে চাপ দেওয়া শুরু করলাম আর মামি মুখ দিয়ে শব্দ বের করছে।বাড়া হাফটা ঢোকার পর থেমে গেল।আমি বাড়ার কিছুটা বের করে দিলাম এক ঠাপ। মামি চিতকার করে উঠল ওরে মারে ওরে বাবারে মেরে দিলরে, সালা কুত্তার বাচ্চা আঃআঃআঃ সালা আমার গুদ ফাটিয়ে দিল রে।

এইশুনে ঠাপেরগতি বাড়িয়ে দিলাম আর বলছি সালি খানকি মাগি তোকেআজ চুদে তোর পেটে আমার বাচ্চা ডোকাব। পুরো ঘর ঠাপের শব্দে ভরে গেল আর মামি আহ উফ ইসস আহহ উফফ শব্দ করেই চলেছে।কিছু সময় পর মামির জনি বাড়াটাকে চেপেধরছে দেখে বুঝতেপারলাম মামির বেরবে তাই টাপেরগতি বাড়িয়ে দিলাম এবং আমারও মাল বেরনোর সময় হয়ে এল। তাই গতি আরো বাড়লো। কিছু সময় পর ঝাকুনি দিয়ে মামির গুদে মাল ফেলে দুজন দুজনকে ধরে শুয়ে থাকলাম। bangla choti mami

মামি উঠে আমার বাড়াটা চুসে দিল এবং আবার খাড়া হয়ে গেল।মামি আমার ওপর বসে যোনিতে বাড়া ঢুকিয়ে ওঠানামা করতে লাগল। মামা আসার আগে পর্যন্ত মোট ৪বার চুদাচুদি করলাম।পরের দিন সকালে আমরা বাড়ীর দিকে রওনা হলাম।মামা আর ভাই অফিসে এবং স্কুলে বেরিয়ে যাওয়ার পর আমরা আদিম খেলায় মেতে উঠতাম।

Leave a Comment