যুবরাজের বীজদান [৩]

পর্ব – ১৯ রাজকন্যা মধুমতীর মুখে যুবরাজের বীর্যপাত
মহারানী একটু শান্ত হওয়ার পর নিজের কন্যাদের দিকে তাকিয়ে বললেন – কি সোনারা, কেমন দেখছ তোমরা আমার সাথে যুবরাজের এই ভালবাসাবাসি?
অঞ্জনা বলল – মাতা আপনার সাথে যুবরাজের এই স্বর্গীয় কামক্রিয়া দেখে আমরা দুজনে ভীষনই অভিভূত হয়ে পড়েছি। এ সকলই আমাদের কাছে একেবারে নতুন। ছোটবেলা থেকে আমরা আপনাকে যেভাবে দেখেছি তার সাথে এর কোনো মিল নেই।
মধুমতী বলল – নারী-পুরুষের মিলন ও সম্ভোগ সম্পর্কে আমরা কিছুই জানতাম না। আজ নিজের চোখে এই বিচিত্র ক্রিয়াকলাপ দেখে ভীষন আনন্দ হচ্ছে আর আমাদের শরীরের মধ্যে অদ্ভুত অনুভূতি হচ্ছে।
মহারানী ঊর্মিলাদেবী বললেন – তোমাদের দেহে যে আনন্দদায়ক অনুভূতি হচ্ছে তা হল কামভাব। প্রকৃতি আমাদের দেহে এই ভাব আনে যাতে আমরা পুরুষের সাথে মিলিত হয়ে গর্ভধারন করতে পারি।
অঞ্জনা বলল – আমরা আপনাদের দুজনের মিলনের সময়ে কোনোভাবে সেবা করতে পারতাম তাহলে আরো আনন্দ পেতাম। দূর থেকে আপনাদের দেখে মনে হচ্ছে আপনাদের এই ভালবাসার কার্যে যদি আমরাও যোগ দিতে পারতাম।
যুবরাজ হেসে বললেন – বেশ তো। তোমরা কাছে এসো। একটু পরেই মহারানীকে আবার আমি সম্ভোগ করব। তোমাদের সক্রিয় সাহচর্যে আমাদের মিলন আরো মধুর হবে।
মহারানী বললেন – মিলনের সময়ে আমাদের সঙ্গমরত দেহের সাথে তোমাদের দুই বোনের উলঙ্গ দেহের স্পর্শ খুবই মনোরম হবে। আমি তোমাদের যেরকম বলব তোমরা সেইরকম ভাবে আমাদের সেবা করবে। তোমাদের শারিরীক ঘনিষ্ঠতায় আমাদের এই ফুলশয্যার ভালবাসা আরো মধুর হয়ে উঠবে।
মধুমতী বলল – আমি লক্ষ্য করলাম যে আপনারা তিন বার তিন ভাবে মিলিত হলেন। প্রথমবার আপনারা দাঁড়িয়ে এবং বসে এবং দ্বিতীয়বার যুবরাজ আপনার বুকের উপরে উঠে সামনে থেকে এবং তৃতীয় বার আপনার পিঠের উপর উঠে পিছন থেকে সঙ্গম করলেন। এইভাবে কতরকম ভাবে সঙ্গম করা যায়?
মহারানী বললেন – তুমি খুব ভাল একটি প্রশ্ন করেছো মধুমতী। সঙ্গমের মূল উদ্দেশ্য হল পুরুষের থেকে নারীর বীজরস গ্রহণ ও সন্তানধারণ। গুদের মধ্যে পুরুষাঙ্গ স্থাপনের মাধ্যমে এটি সুসম্পন্ন হয়। দুটি যৌনাঙ্গের সংযোগের জন্য নারী-পুরুষ নানা রকম ভঙ্গিমা করতে পারে। এগুলিকে যৌন আসন বলা হয়। শুয়ে বসে দাঁড়িয়ে নানা ভাবেই যৌনমিলন করা যায়। আমাদের কামশাস্ত্রে মূল চৌষট্টিটি মিলন ভঙ্গিমার উল্লেখ আছে। কিন্তু এর বাইরেও নানা আসনে সঙ্গম করা যায়। যৌনমিলনকে আরো আনন্দদায়ক এবং উত্তেজক করতে এই আসনগুলি খুবই গুরুত্বপূর্ণ।
যুবরাজ বললেন – এবার তোমাদের মাতাকে আমি আবার কোলে নিয়ে সম্ভোগ করব। আমি আশা করি তোমাদের দেখতে ভালই লাগবে।
অঞ্জনা বলল – যুবরাজ, মাতার সাথে আপনার এই শারিরীক ভালবাসা দেখতে আমার যে কি ভাল লাগছে তা আমি ভাষায় প্রকাশ করে বোঝাতে পারব না। মাতার জায়গায় নিজেকে কল্পনা করে আমি মনে হয় আপনাদের মতই আনন্দলাভ করছি। আপনি তাড়াতাড়ি মাতাকে আবার আদর করতে আরম্ভ করুন।
যুবরাজ শয্যার উপরে বসে মহারানীকে তাঁর ক্রোড়ে তুলে নিলেন। মহারানী তাঁর দিকে পিঠ করে রইলেন। তাঁর দুই ঊরুর মাঝখানে যুবরাজের কঠিন ও দীর্ঘ লিঙ্গটি বিজয়স্তম্ভের মত মাথা তুলে দাঁড়িয়ে রইল।
যুবরাজ মহেন্দ্রপ্রতাপ বললেন – অঞ্জনা আর মধুমতী, কিছু সময় আগে তোমাদের মাতা আমাকে তোমাদের অসাধারণ সুন্দর যোনিদুটি দেখার সুযোগ করে দিয়েছিলেন। এখন যদি তোমরা ইচ্ছা কর কিছু সময় আমার লিঙ্গটিকে নিয়ে ক্রীড়া করতে পার। আমি জানি যে তোমরা আজই প্রথম কোনো পুরুষাঙ্গ দেখলে। তাই এটিকে ভাল করে জানা তোমাদের প্রয়োজন।
যুবরাজের কথা শুনে অঞ্জনা হেসে বলল – আপনি সত্যই বলেছেন যুবরাজ। এতদিন অবধি পুরুষদের এই বিশেষ অঙ্গটি সম্পর্কে আমাদের কোনো ধারনা ছিল না। আজ এটি দেখে আমরা ভীষনই বিস্মিত হয়েছি। মেয়েদের কাছে এত গুরুত্বপূর্ণ একটি অঙ্গ সম্পর্কে আমরা আগে কিছুই জানতাম না।
মহারানী বললেন – রাজপরিবারের কন্যারা প্রথম মিলনের রাতেই পুরুষাঙ্গ সম্পর্কে জানতে পারে। এইরকমই রীতি। এখন তোমরা যখন সুযোগ পেয়েছো তখন যুবরাজের যৌনাঙ্গটি ভাল করে পর্যবেক্ষন কর। আজই এটি তোমাদের দুজনের কুমারী যোনিতে প্রবেশ করবে। তোমরা দুজনে এটির থেকেই বীজগ্রহণ করে গর্ভবতী হবে ও যথা সময়ে স্বাস্থ্যবান সন্তানের জন্ম দেবে।
রাজকুমারী মধুমতী তার মাতার কথা শুনে বিছানার উপরে উপুর হয়ে শুয়ে আলতো করে যুবরাজের লিঙ্গটি হাত দিয়ে ধরে সেটিকে খুব কাছ থেকে পর্যবেক্ষন করতে লাগল। তারপর সে গরম লিঙ্গটিকে নিজের নরম গালের উপর ঠেকিয়ে সেটির স্পর্শ উপভোগ করতে লাগল।
অঞ্জনাও বোনের দেখাদেখি তার পাশে একইভাবে উপুর হয়ে শুয়ে নিজের নাকটি লিঙ্গের কাছে নিয়ে সেটির গন্ধ শুঁকতে লাগল।
শয্যার উপরে অঞ্জনা ও মধুমতী দুই কিশোরী রাজকুমারীর নরম ফরসা উন্মুক্ত নিতম্বদুটির নড়াচড়া দেখে যুবরাজ মুগ্ধ হয়ে গেলেন। তিনি মনে মনে এখনও বিশ্বাস করতে পারছিলেন না যে এ সকলই কেবল তাঁরই ভোগের জন্য।
কিশোরী মনের স্বাভাবিক কামপ্রবৃত্তিতেই মধুমতী নিজের ছোট লাল জিহ্বাটি দিয়ে যুবরাজের লিঙ্গটিকে লেহন করতে শুরু করে দিল। অঞ্জনাও একটু ইতস্তত করে লিঙ্গ লেহনে যোগ দিল। দুজনের জিহ্বাদুটি লিঙ্গটির সম্পূর্ণ দৈর্ঘ্যের উপরে ক্রীড়া করে বেড়াতে লাগল।
মহারানী তাঁর কন্যাদ্বয়ের লেহনকর্ম দেখে মনে মনে বড়ই আনন্দ পেলেন। দুই রাজকন্যা মুখমৈথুন সম্পর্কে কিছুই জানে না। এটা তারা নিজেরাই আবিষ্কার করেছে। তিনি তাদের স্বাভাবিক যৌনআচরনে কোন বাধা দিলেন না।
যুবরাজের যৌনউত্তেজনা তুঙ্গে উঠে গেল দুই রাজকন্যার কাছ থেকে মিলিতভাবে মুখমৈথুনের আনন্দ পেয়ে। এই অদ্ভুত আনন্দদায়ক যৌনশিহরন তাঁর কাছে কল্পনারও অতীত ছিল।
দুই রাজকন্যা নেশার মত লিঙ্গ লেহন করে চলল। মধুমতী তার স্বাভাবিক ছন্দে এবার যুবরাজের লাল চকচকে লিঙ্গমুণ্ডটি সম্পূর্ণ নিজের মুখে গ্রহণ করে চোষন করতে লাগল। অঞ্জনা তার জিভ দিয়ে লিঙ্গের সাথে সাথে অণ্ডকোষদুটিকেও লেহন করতে লাগল।
যুবরাজের পক্ষে নিজেকে আর দমন করা মুশকিল হয়ে পড়ছিল। এত সুন্দর মুখমৈথুনের আনন্দ তিনি জীবনে কখনও পান নি। মধুমতী চোখ বন্ধ করে একমনে তাঁর লিঙ্গটি চোষন করে চলেছিল তার নরম ফর্সা গালদুটি লাল হয়ে ফুলে উঠেছিল। সে নিজের জিভ দিয়ে যুবরাজের গম্বুজাকৃতি লিঙ্গমস্তকটি ঘুরিয়ে ঘুরিয়ে লেহন করে চলেছিল।
মধুমতীর লিঙ্গ লেহন ও চোষনের মিষ্টি চাকুম চুকুম, চকাম চকাম, পচ পচ শব্দ শুনে এবং যুবরাজের লিঙ্গাগ্রে তার জিভের কারুকার্য দেখে মহারানী বুঝলেন যে তাঁর কনিষ্ঠ কন্যাটির মুখমৈথুন বিষয়ে বিশেষ প্রতিভা আছে।
ভীষন যৌনউত্তেজনায় মধুমতীর সুন্দর কচি মুখের মধ্যে নিজের গরম থকথকে ফ্যাদা সঞ্চার করার জন্য যুবরাজ অধৈর্য হয়ে উঠলেন। এর আগে কোন মেয়ে এইভাবে তাঁর লিঙ্গচোষন করেনি।
মহারানী বুঝতে পারলেন যে মধুমতীর তীব্র চোষনে যুবরাজ নিজেকে আর দমন করতে পারছেন না। তিনি কেবল মহারানীর কথা ভেবে নিজেকে কোনভাবে রুদ্ধ করে রেখেছেন।
মহারানী ঊর্মিলাদেবী নিজের মুখটি যুবরাজের কানের কাছে নিয়ে গিয়ে ফিসফিস করে বললেন – যুবরাজ আপনি মধুমতীর মুখে বীর্যপাত করুন। এই মূহুর্তে এর থেকে আনন্দদায়ক আপনার কাছে আর কিছুই হতে পারে না।
মহারানীর কথা শুনে যুবরাজ নিজের দুই হাত দিয়ে মধুমতীর মস্তকটি ধরলেন। মধুমতী তার হরিণীর মত আয়ত চক্ষুদুটি মেলে যুবরাজের দিকে তাকাল।
মহারানী হেসে বললেন – মধুমতী, যুবরাজ তোমাকে তাঁর প্রসাদ দিচ্ছেন। তুমি গ্রহন কর।
যুবরাজ এতই উত্তেজিত অবস্থায় ছিলেন যে মহারানী কথা শোনা মাত্র তিনি মধুমতীর চোখে চোখ রেখে মুখে বীর্যপাত করতে শুরু করে দিলেন।
মধুমতী একমনে চোষন করে যাচ্ছিল। সে যখন তার মাতার কথা শুনল তখনই যে নিজের ঠোঁটদুটি দিয়ে যুবরাজের লিঙ্গটি জোরে চেপে ধরল। তার পরমূহূর্তেই যুবরাজের গরম আঠালো ঘন ক্ষীরের মত শুক্ররস লিঙ্গমুখ থেকে ঝরনার মত ঝরে তার মুখগহ্বর ভরিয়ে তুলতে লাগল।
বীর্যপাত সমাপ্ত হলে মধুমতী চোখ খুলে তার মাতার দিকে চাইল। সে বুঝতে পারছিল না যে মুখভর্তি এই উপাদেয় গরম রস নিয়ে সে কি করবে।
মহারানী মিষ্টি হেসে কন্যার চিবুকের নিচে হাত দিয়ে তার মুখ থেকে যুবরাজের লিঙ্গটিকে বার করে নিলেন। তারপর বললেন – সোনামনি হাঁ করো তো দেখি।
মধুমতী হাঁ করতে মহারানী দেখলেন যে মধুমতীর মুখটি যুবরাজের ঘন সাদা বীর্য দিয়ে সম্পূর্ণ পূর্ণ হয়ে রয়েছে।
মহারানী নিজে কখনও মুখে লিঙ্গ নিয়ে বীর্যগ্রহণ করেননি। কারন তাঁর স্বামী মহারাজ নিশীথসিংহ কখনই তাঁকে মুখে লিঙ্গ গ্রহনের অনুমতি দেননি। তাঁর মত ছিল লিঙ্গ কেবল যোনির জন্যই। এ কারণে বীর্যের স্বাদ কি তা মহারানী জানেন না।
আজ কন্যার মুখ যুবরাজের বীর্যরসে পরিপূর্ণ দেখে মহারানী রোমাঞ্চিত হয়ে উঠলেন। তিনিও এই সুস্বাদু বীর্যের স্বাদ উপভোগ করতে চাইছিলেন প্রথমবারের জন্য।
মহারানী মধুমতীর মুখটি ধরে তাঁর মুখের কাছে নিয়ে এলেন। তারপর মধুমতীর মুখে মুখ দিয়ে তিনি নিজের জিভটি তার মুখের মধ্যে প্রবেশ করিয়ে দিলেন। তারপর মাতা-কন্যাতে মিলে একসাথে যুবরাজের বীর্য নিয়ে জিভ দিয়ে ক্রীড়া কুলকুচো করে ফেনা তৈরি করতে লাগলেন।
তারপর মহারানী সম্পূর্ণ তরল পদার্থটি নিজের মুখে চুষে নিলেন। যুবরাজের সোঁদা গন্ধযুক্ত উষ্ণ ও সান্দ্র পুরুষরসের স্বাদ তিনি বুকভরে উপভোগ করতে লাগলেন।
এরপর মহারানী ঈঙ্গিতে অঞ্জনাকে নিজের কাছে ডাকলেন। তারও পুরুষরসের স্বাদ গ্রহণ করা উচিত। মহারানী অঞ্জনার মুখে মুখ দিয়ে রসটি একট একটু করে তার মুখে দিয়ে দিলেন। অঞ্জনা মুখে তরলটি নিয়ে সেটির স্বাদ উপভোগ করল তারপর সেও সেটিকে কুলকুচো করে ফেনা করতে লাগল।
মহারানী বললেন – অঞ্জনা তুমি এবার এই মূল্যবান রসটি তোমার বোনের মুখে আবার দিয়ে দাও। যুবরাজ যেহেতু মধুমতীর মুখে বীর্যপাত করেছেন তাই এটি পান করার অধিকার তারই।
মাতার কথা শুনে অঞ্জনা মধুমতীকে হাঁ করিয়ে তার মুখে সম্পূর্ণ থকথকে তরলটি ফেনা সমেত ঢেলে দিল। মধুমতী সেটিকে আস্তে আস্তে তারিয়ে তারিয়ে পান করতে লাগল। যুবরাজের বীর্যের সাথে মহারানী ও অঞ্জনার লালারস মিশে সেটি যেন আরো সুস্বাদু হয়ে উঠেছিল।
মধুমতীর তৃপ্ত মুখ দেখে মহারানী নিজেও খুব তৃপ্তি পেলেন। তিনি বললেন – মধুমতী তুমি খুব ভাগ্যবতী যে প্রথম দিনেই যুবরাজের তেজোময় বীজরস পানের অধিকার পেলে। তোমাদের পিতা এই অধিকার আমাকে কখনও দেননি। স্বাস্থ্যবান পুরুষের বীর্যে নারীদেহের জন্য উপকারী বহু পদার্থ থাকে।
যুবরাজ মহেন্দ্রপ্রতাপ হেসে বললেন – ক্ষমা করবেন মহারানী। এখানে প্রকৃত ভাগ্যবান যদি কেউ থেকে থাকে সে হল আমি। আজ যে যৌনঅভিজ্ঞতা আমার হচ্ছে তা আমি কখনও স্বপ্নেও কল্পনা করিনি। মধুমতীকে আমার বীর্য পান করিয়ে আমি বড়ই মানসিক আনন্দ লাভ করলাম। মুখমৈথুনে যে মধুমতীর জন্মগত প্রতিভা আছে তা বলাই বাহুল্য।
মহারানী বললেন – আমি গর্বিত তোমার মত কন্যালাভ করে। যুবরাজ তোমার সেবায় বড়ই সন্তুষ্ট হয়েছেন।
মহারানী ও যুবরাজের কথা শুনে মধুমতী লজ্জা পেয়ে মুখ নিচু করল। সে এইমাত্র যা করল তার জন্য যে সে এত প্রশংসা পাবে তা কখনও ভাবেনি। যুবরাজের সুস্বাদু বীর্য পান করে সে শরীরে ও মনে গভীর তৃপ্তি অনুভব করছিল।

পর্ব – ২০ যুবরাজ ও মহারানীর চতুর্থ সঙ্গমে রাজকন্যাদের সক্রিয় সাহায্য
অঞ্জনা বলল – মাতা দেখুন যুবরাজের লিঙ্গটি তখন থেকে আপনার ভালবাসা করার অঙ্গটির দ্বারে দাঁড়িয়ে আছে। আপনি আবার ওটিকে আপনার প্রজননঅঙ্গের ভিতরে প্রবেশের অনুমতি দিন।
মহারানী দেখলেন সত্যই যুবরাজের লিঙ্গটি বীর্যপাতের পরেও শিথিল হয়নি। সেটি সম্পূর্ণ উত্তেজিত অবস্থায় রয়েছে এবং সেটির গায়ের শিরাগুলি দপদপ করছে।
মহারানী ঊর্মিলাদেবী হেসে বললেন – মনে হচ্ছে মধুমতীর মুখে বীর্যপাত করার পরে যুবরাজের কাম আরো বৃদ্ধি পেয়েছে। ওনার পুংলিঙ্গটি যেন আরো দীর্ঘ ও স্থূল হয়ে উঠেছে।
যুবরাজ মহেন্দ্রপ্রতাপ বললেন – আপনি সত্যই বলেছেন মহারানী, চারবার বীর্যপাতের পরেও আমার নারীদেহ সম্ভোগ করার ইচ্ছা যেন আরো বৃদ্ধি পাচ্ছে। এই প্রকারের অনুভূতি আগে আমার কখনও হয়নি।
মধুমতী উৎসাহের সাথে বলল – মাতা, দিদি আগে যুবরাজের লিঙ্গটি আপনার গুদে স্থাপন করেছিল এবার আমি করি।
মহারানী হেসে বললেন – বেশ তো। করে দাও না।
মধুমতী যুবরাজের লিঙ্গটি হাতে ধরে সেটির চকচকে মাথাটি মহারানীর গুদের দ্বারে ও কোঁটের উপর ঘর্ষণ করতে লাগল। তারপর দুই আঙুলে গুদটি ফাঁক করে সযত্নে লিঙ্গের মাথাটি তার ভিতরে প্রবেশ করিয়ে দিল।
মহারানী ও যুবরাজ দুজনে দেহের সামান্য সঞ্চালনে নিজেদের এই সংযোগটিকে সুন্দরভাবে গুছিয়ে নিলেন। লিঙ্গটি গোড়া অবধি ভিতরে ঢুকে স্থির হয়ে রইল।
যুবরাজ মহারানীর স্তনদুটি দুই হাতে মুঠো করে ধরে ধীরে ধীরে মর্দন করতে লাগলেন আর তাঁর ঘাড়ে চুমো দিতে লাগলেন। মহারানী নিজের দুই চোখ বন্ধ করে অত্যন্ত আরামদায়ক ও উত্তেজক এই মিলন উপভোগ করতে লাগলেন।
অঞ্জনা আর মধুমতী দুই বোনেরই চোখ ছিল তাদের মাতা ও যুবরাজের যোনি-লিঙ্গের সংযোগের দিকে। তারা কিছুতেই ওই স্থানটি থেকে চোখ সরাতে পারছিল না।
মহারানীর ঊরুসন্ধির মাংসল গুহার প্রবেশপথটিকে দুই দিকে সরিয়ে যুবরাজের স্থূল ফরসা লিঙ্গটি গোড়া অবধি প্রবেশ করে ছিল। লিঙ্গটির চাপে নরম যোনিটির দুই দিক ফুলে উঠেছিল।
মহারানীর ঊরুসন্ধির ঘন কোঁকড়ানো কালো কেশ দুই দিক থেকে যুবরাজের সুঠাম লিঙ্গটিকে যেন আচ্ছাদিত করার চেষ্টা করছিল।
অঞ্জনা ও মধুমতী দুজনেই যোনি-লিঙ্গের সংযোগের এই দৃশ্য দেখে মুগ্ধ হয়ে গেল। বীজদান করার এই প্রক্রিয়াটি এত আকর্ষক ও সুন্দর তা দেখে তাদের বারে বারে গায়ে কাঁটা দিতে লাগল।
মধুমতী বলল – দেখ দিদি, মাতা আর যুবরাজের উলঙ্গ দেহদুটি একটি অপরটির সাথে কেমন লেপটে আছে। আর যুবরাজ যেভাবে মাতার বড় বড় স্তনদুটি নিয়ে ক্রীড়া করছেন তা দেখতে আমার খুবই ভালো লাগছে। আর সবথেকে ভাল লাগছে ওনাদের যৌনঅঙ্গদুটির পারস্পরিক সংযোগ। মাতার কালো চুলের অরন্যে গভীর গুহার ভিতরে যুবরাজের সুঠাম পুরুষাঙ্গটি যেন কোথায় হারিয়ে গেছে। যুবরাজের অণ্ডকোষদুটি মনে হচ্ছে যেন মাতার শরীরের অংশ।
অঞ্জনা বলল – দুজনের শরীরের জোড়া লাগার এই দৃশ্য এতই সুন্দর যে আমি চোখ ফেরাতে পারছি না। মনে হচ্ছে আমিও ওনাদের সাথে এই মিলনে যোগ দিই।
অঞ্জনার কথা শুনে মহারানী চোখ খুলে বললেন – তোমরা দুই বোনে অনায়াসেই আমাদের এই ভালবাসায় যোগ দিতে পার। তোমরা আমাদের দুজনকে দুই দিক থেকে জড়িয়ে ধর। তাহলে আমাদের দেহে এখন যে আনন্দের হিল্লোল বয়ে চলেছে তা তোমাদের দেহেও প্রবাহিত হবে।
যুবরাজ উপাধানে ঠেস দিয়ে বসে মহারানীকে কোলে করে সঙ্গম করছিলেন। অঞ্জনা গিয়ে মহারানীর কোলে মুখোমুখি উঠে বসল। আর মধুমতী যুবরাজের পিছনে বসে তাঁকে হাতে পায়ে জড়িয়ে ধরল। ফলে এখন যুবরাজের সামনে ও পিছনে ছিল মহারানী ও মধুমতী। আর মহারানীর পিছনে ছিলেন যুবরাজ ও সামনে ছিল অঞ্জনার দেহ।
এইভাবে যুবরাজ ও মহারানীর মিলনের ছন্দ ও দোলন অঞ্জনা ও মধুমতীও উপভোগ করতে লাগল। তারা সামনে ও পিছন থেকে তাদের নগ্ন দেহ দিয়ে যৌনমিলনরত দম্পতিকে যতটা সম্ভব আঁটোসাঁটো করে জড়িয়ে রাখল।
অঞ্জনা ও মধুমতীর যোগদানের ফলে যুবরাজ ও মহারানীর এই মিলন আরো মধুর হয়ে উঠল। অঞ্জনা তার নরম যোনিবেদীটি যুবরাজ ও মহারানীর যৌনাঙ্গের সংযোগস্থলের উপর ঘর্ষণ করতে লাগল। আর মধুমতী পিছন থেকে নিজের উলঙ্গ শরীর দিয়ে যুবরাজকে হালকা ঠেলা দিতে লাগল।
যুবরাজ আর মহারানীকে নিজেদের দেহ আন্দোলনের আর প্রয়োজন হচ্ছিল না। দুই রাজকন্যাই তাদের দেহের মৃদু আন্দোলন দিয়ে যৌনমিলনের জন্য প্রয়োজনীয় ছন্দ তাঁদের দেহে সঞ্চার করে দিচ্ছিল।
মহারানী ও অঞ্জনার স্তনবৃন্তগুলি মাঝে মাঝে একটি আরেকটির সাথে ঘর্ষিত হয়ে যাচ্ছিল তাতে দুজনেই শিহরিত হয়ে উঠছিল। যুবরাজও নিজের পৃষ্ঠদেশের সাথে মধুমতীর দুটি কামকঠিন স্তনবৃন্তের স্পর্শে রোমাঞ্চিত হচ্ছিলেন।
বেশ কিছু সময় ধরে এইভাবে সঙ্গম করতে করতে চারজনের শরীরই ঘামে ভিজে উঠল। তাঁরা তৃষ্ণার্ত বোধ করছিলেন। কিন্তু এত সুন্দর সঙ্গমক্রিয়া ভঙ্গ করতে কারোরই মন চাইছিল না।
মহারানী বললেন – যুবরাজ আপনি যদি অনুমতি করেন তাহলে আমার সহচরীদের ভিতরে আসতে বলি। তাহলে তারা আমাদের সেবা করতে পারবে। যদি আপনি অসুবিধা বোধ করেন সে কারণে আমি আমার কোনো সহচরীকে ভিতরে আসার অনুমতি দিই নি।
যুবরাজ বললেন – বেশ তো মহারানী, আমার কোন অসুবিধা নেই।
মহারানী একবার হাততালি দিলেন। কক্ষের বন্ধ দরজার বাইরে প্রধান দাসী নন্দবালা অপেক্ষা করছিল মহারানীর যেকোন আদেশের জন্য। সে বলল – আদেশ করুন মহারানী।
মহারানী বললেন – তোমরা সকলে মিলে কক্ষে প্রবেশ কর। আমাদের সেবার আবশ্যকতা হয়েছে।
মহারানীর আদেশ শুনে নন্দবালা মহারানীর আগে বেছে রাখা পাঁচজন সুন্দরী কিশোরী কন্যাকে সাথে নিয়ে কক্ষে প্রবেশ করল।
যৌনঅনভিজ্ঞ সহচরীরা স্তম্ভিত হয়ে গেল শয্যার উপরে চূড়ান্ত যৌনদৃশ্যটি দেখে। তারা দেখল মহারানী ঊর্মিলাদেবী ও যুবরাজ মহেন্দ্রপ্রতাপ শয্যার উপরে বসে যৌনসঙ্গমে সংযুক্ত আছেন আর তাঁদের দুই দিক থেকে দুই রাজকন্যা হাতেপায়ে আঁকড়ে জড়িয়ে ধরে আছে।
চারজনেই একদম ল্যাংটো হয়ে যৌনআনন্দে মশগুল। চারটি দেহে একই সাথে ছন্দোবদ্ধভাবে দোলন হয়ে চলেছে আর তাদের দেহগুলি একটি অপরটির সাথে এমনভাবে লেপটে মিশে মণ্ড পাকিয়ে আছে যে কোনটা কার অঙ্গ তা বোঝা মুশকিল।
সহচরীরা জানত যে যুবরাজ মহেন্দ্রপ্রতাপ তিনজনকেই বীজদান করবেন। তাদের মধ্যে মহারানী ও তাঁর দুই কন্যার সাথে যুবরাজের শারিরীক সম্পর্ক একটি চর্চার বিষয় হয়ে উঠেছিল। কিন্তু তারা যখন স্বচক্ষে এই বিচিত্র দেহমিলন কর্ম দেখতে পেল তা তাদের কাছে একটি সম্পূর্ণ নূতন বিস্ময়কর বিষয় বলেই বোধ হল।
মহারানী হেসে সহচরীদের বললেন – তোমাদের সঙ্কোচের কিছুই নেই। বিজয়ী যুবরাজ যুদ্ধজয়ের নিয়মানুসারে আমার যোনিতে বীজদান করছেন এবং আমি ও রাজকন্যারা যুবরাজকে সেবার মাধ্যমে আমাদের কর্তব্য পালন করছি। যুবরাজের কামোত্তেজিত কঠিন লিঙ্গটি এখন আমার স্ত্রীঅঙ্গের গভীরে আছে আর রাজকন্যারা আমাদের এই পবিত্র প্রজনন কার্যে সহায়তা করছে। তাই আমাদের এখন বেশি নড়াচড়া করা সম্ভব নয়। তোমরা আমাদের এই কর্তব্য পালনে সহায়তা কর।
নন্দবালা বলল – নাও তোমরা এবার একদম ল্যাংটো হয়ে কাজ শুরু করে দাও।
সহচরীরা বুঝে গেল তাদের কর্তব্য। তারা তাড়াতাড়ি বস্ত্র ত্যাগ করে উলঙ্গ হয়ে কাজে লেগে পড়ল। দুজন বাতাস করতে লাগল। আর দুজন ঠাণ্ডা জল নিয়ে সকলকে পান করাতে লাগল। আর একজন সুগন্ধী ছড়াতে লাগল।
নন্দবালা নিজেও উলঙ্গ হয়ে সকল কর্মের পরিচালনা করতে লাগল।
সহচরীদেরদের সেবায় তুষ্ট হয়ে যুবরাজ মহেন্দ্রপ্রতাপ ও মহারানী ঊর্মিলাদেবী দীর্ঘসময় ধরে এই আরামদায়ক ও তৃপ্তিকর সঙ্গমক্রিয়া চালিয়ে যেতে লাগলেন। চারবার বীর্যপাত করার পরে যুবরাজ অনেক বেশি স্থিতিশীল ছিলেন। তিনি মৃদুমন্দভাবে এই মিলন উপভোগ করছিলেন।
যুবরাজের লিঙ্গটি মহারানীর আঁটোসাঁটো গরম গুদের মধ্যে সম্পূর্ণ ডুবে ছিল। মহারানী নিজের যোনিপেশীর সঙ্কোচন ও প্রসারনের মাধ্যমে যুবরাজকে ভীষন আরামদায়ক যৌনসুখ প্রদান করছিলেন। অঞ্জনা নিজের নরম গুদ চেপে ধরে রেখেছিল মহারানী ও যুবরাজের সংযুক্ত যৌনাঙ্গদুটির উপর। যুবরাজের মৃদুমন্দ লিঙ্গ আন্দোলনের শিহরণ জাগানো স্পর্শসুখ সে নিজের কুমারী গুদ ও কোঁটের উপর উপভোগ করছিল।
দীর্ঘক্ষন একই আসনে সঙ্গম করার পর এবার মহারানী ও যুবরাজ দুজনেই নিজেদের অবস্থান পরিবর্তন করতে চাইছিলেন। মহারানীর ঈঙ্গিত বুঝে অঞ্জনা ও মধুমতী সরে গেল তখন যুবরাজ শয্যার উপরে চিত হয়ে শুয়ে পড়লেন এবং একই সাথে তাঁর বুকের উপরে মহারানীও চিত হয়ে রইলেন। তাঁদের যোনি-লিঙ্গের সংযোগ অক্ষুন্ন রইল।
পাঁচজন কিশোরী সহচরী প্রথমবার যুবরাজ ও মহারানীর লোমশ যৌনাঙ্গদুটির মিলনস্থল স্বচক্ষে দেখতে পেল। নিষিদ্ধ কামশিহরনে তাদের দেহ তপ্ত হয়ে উঠল।
যুবরাজ এবার তলা থেকে ধীরে ধীরে নিজের দীর্ঘকায় লিঙ্গটি মহারানীর ভালবাসার সুড়ঙ্গে আগুপিছু করতে লাগলেন আর হাত দিয়ে স্তন দুটি মুঠো করে ধরে খেলা করতে লাগলেন।
দীর্ঘদিনের যৌনঅতৃপ্ত মহারানীর পুরুষসংসর্গের এই মহাসৌভাগ্য দেখে আনন্দে নন্দবালার চোখ দিয়ে জল পড়তে লাগল। মহারানীর সুখেই তার সুখ। অজান্তেই তার গুদও রসে ভরে উঠল।

পর্ব – ২১ দুই রাজকন্যার যুবরাজ ও মহারানীর সংযুক্ত যৌনাঙ্গ লেহন
মহারানী বললেন – অঞ্জনা আর মধুমতী, তোমরা আমাদের সঙ্গমরত দেহের সংযোগস্থলটি লেহন করতে থাক। এতে আমরা ভীষন আনন্দ পাব।
মাতার ইচ্ছানুসারে রাজকুমারী অঞ্জনা ও মধুমতী মহারানী ও যুবরাজের যোনি-লিঙ্গের লোমশ, রসে ভেজা, ফেনা ওঠা সংযোগস্থলটি লেহন করতে শুরু করল। তাদের জিহ্বার লালারসে লিঙ্গ ও যোনি সিক্ত হয়ে ওঠায় দুজনের রতিক্রিয়া আরো উপভোগ্য হয়ে উঠল।
সহচরীদের গা শিরশির করতে লাগল উন্মুক্তভাবে যোনি-লিঙ্গের ঘর্ষণ ও তার উপরে কুমারী রাজকন্যাদের লাল জিভদুটির আনাগোনা দেখে।
অঞ্জনা ও মধুমতী দুজনেই মহাসুখে লেহনকর্ম দ্বারা যুবরাজ ও মহারানীকে সেবা করতে লাগল। তাদের শরীর মন ক্রমশ উত্তপ্ত হয়ে উঠছিল।
মহারানীর বড়সড় ভগাঙ্কুরটি অতিরিক্ত উত্তেজনা ও লিঙ্গ দ্বারা পেষনের ফলে উঁচু হয়ে দাঁড়িয়ে পড়েছিল এবং তাঁর স্তনবৃন্তদুটিও শক্ত হয়ে উঠেছিল।
মধুমতী এবার তার হাত দিয়ে যুবরাজের ভারি অণ্ডকোষদুটি মুঠো করে ধরে আলতো করে মর্দন করতে লাগল। সে বুঝতে পেরেছিল যে যুবরাজের বীজদানের আর বেশি সময় বাকি নেই।
নন্দবালা সহচরীদের বলল – ভাল করে দেখ তোমরা, যুবরাজ এবার মহারানীর গুদে বীজদান করবেন।
কিশোরী সহচরীরা শান্ত হয়ে সারি দিয়ে দাঁড়িয়ে একমনে লক্ষ্য করতে লাগল যুবরাজ ও মহারানীর কার্যকলাপ।
যুবরাজ দেখলেন দুজন রাজকন্যা, পাঁচজন সহচরী ও নন্দবালা মোট আটজন তাঁর আর মহারানীর সঙ্গম একমনে দেখছে। এর আগে তিনি কখনও এতজনের চোখের সামনে সঙ্গম করেননি। তিনি মনে মনে ভীষন উত্তেজিত হয়ে জোরে জোরে মহারানীকে পকপকিয়ে পরমচোদন করতে লাগলেন।
যুবরাজের চোদনের তালে তালে পচাৎ পচাৎ, পকৎ পকৎ , ঘপাৎ ঘপ করে নানারকম শব্দ হতে লাগল আর তাঁর লিঙ্গটি জোরে জোরে মহারানীর গুদে হামানদিস্তার মত পড়তে লাগল।
যুবরাজ মহারানীর গুদটিকে লিঙ্গ দিয়ে ভীষনভাবে দলিতমথিত করে একেবারে যেন শিলনোড়ায় থ্যাঁতলানো আদার মত তুলতুলে করে দিলেন। ভগাঙ্কুরটি লিঙ্গের সাথে অনবরত ঘর্ষণে লাল লঙ্কার মত ফুলে উঠল।
একই সাথে যুবরাজ মহারানীর কান আলতো করে কামড়ে ধরে দুই হাত দিয়ে ভীষন জোরে জোরে স্তনদুটি মুঠো করে ধরে মর্দন করে যেতে লাগলেন।
যুবরাজের চওড়া বুকের উপর চিত হয়ে শুয়ে মহারানী অনবরত চরমানন্দ ভোগ করতে লাগলেন। তাঁর দুটি ফরসা, চওড়া লোমহীন ঊরু ও পদযুগল থরথর করে কাঁপতে লাগল। তিনি পায়ের আঙুলগুলি অনবরত সঙ্কোচন প্রসারণ ও দুই পায়ের ঘষাঘষির মাধ্যমে নিজের অসহ্য যৌনসুখ প্রকাশ করতে লাগলেন।
দুজনেরই মুখ দিয়ে নানারকম অস্ফূট সঙ্গমকালীন যৌনশব্দ জান্তব চিৎকার হয়ে বেরিয়ে আসতে লাগল। মহারানী নিজের পুষ্ট নিতম্বটি জাঁতার মত ঘুরিয়ে ঘুরিয়ে নিচে থাকা যুবরাজকে নিষ্পেষণ করতে লাগলেন।
অতিপ্রাকৃতিক অলৌকিক মিলনের আনন্দে দুজনেই দুজনের অতুলনীয় কামশক্তির প্রবল প্রকাশ ঘটাতে লাগলেন। যেন দুজনের শরীরের মধ্যে একটি যৌনযুদ্ধ চলতে লাগল। দুজনের শরীরের ঘর্ষণে মনে হতে লাগল যেন শয্যার উপরে আগুন ধরে যাবে।
অনেক যৌনমিলনে অভিজ্ঞ দাসী নন্দবালাও এর আগে কখনও এইরকম রামচোদাচুদি দেখেনি। সে ভীষন উত্তেজিত হয়ে একজন সহচরীকে জড়িয়ে ধরে তাকে চটকাতে লাগল। বাকি সহচরীরাও নিজেদের গুদে আঙুল দিয়ে হস্তমৈথুন করতে শুরু করল।
যুবরাজ নিজের হাত থেকে মহারানীর স্তনদুটিকে মুক্ত করতেই অঞ্জনা আর মধুমতী তাদের মাতার স্তনবৃন্তদুটি মুখে নিয়ে চোষন করতে লাগল।
যুবরাজ নিজের দুই হাত বাড়িয়ে তর্জনিদুটি অঞ্জনা আর মধুমতীর পায়ুছিদ্রে প্রবেশ করিয়ে দিয়ে ভিতরে অল্প অল্প ঘোরাতে লাগলেন।
দুই রাজকন্যা যুবরাজের এইপ্রকার স্পর্শে শিহরিত হয়ে আরো জোরে জোরে মাতার স্তনবৃন্ত চোষন করতে লাগল। আর যুবরাজ ও মহারানীর যুক্ত যৌনাঙ্গদুটির উপরে হাত বোলাতে লাগল।
ভীষন যৌনউদ্দীপনায় কারোরই আর কোন সময়ের জ্ঞান ছিল না। তবে যুবরাজ বুঝলেন বীর্যপাতের সঠিক সময় আগত। তিনি মহারানীর কটিদেশ দুই হাত দিয়ে চেপে ধরে নিজের লিঙ্গটি যোনির ভিতর সম্পূর্ণ গেঁথে দিয়ে যোনির শেষপ্রান্তে জরায়ুর মুখে বীর্যপাত করতে লাগলেন। চরম পুলকে দুজনের দেহই প্রবলভাবে কম্পিত হতে লাগল।
গরম বীজরসের স্পর্শে মহারানী ভীষন তৃপ্তি অনুভব করলেন। তাঁর মূত্রছিদ্রটি থেকে ফোয়ারার মত মূত্র বেরিয়ে এসে চারিদিকে দাঁড়িয়ে থাকা সহচরী ও নন্দবালার নগ্নদেহে ঝরণার মত ঝরে পড়তে লাগল।
বীর্যপাত সমাপ্ত হওয়ার পরেও যুবরাজ নিজের লিঙ্গটি মহারানীর যোনির মধ্যেই রেখে দিলেন। এইভাবে সংযুক্ত অবস্থায় তাঁর স্থিরভাবে শুয়ে মিলন পরবর্তী প্রশান্তি উপভোগ করতে লাগলেন। রাজকন্যারা আবার দুজনের যৌনাঙ্গের উপরে লেহন করে জায়গাটি পরিষ্কার করে দিতে লাগল।
এই সময় রাজপ্রাসাদের তোরণে ঘন্টাধ্বনি শুনে মহারানী বুঝলেন যে রাত্রি বারোটা বাজল। প্রায় ছয় ঘটিকা ধরে তিনি একটানা যৌনসঙ্গম করে চলেছেন কিন্তু এখনও তাঁর মিলনের অপরিসীম ইচ্ছা রয়েছে।
মহারানী নন্দবালাকে বললেন – অর্ধরাত্র পার হল। তুমি গিয়ে মহামন্ত্রীকে সংবাদ দাও যে যুবরাজ এখনও অবধি চারবার আমার সাথে শারিরীকভাবে মিলিত হয়ে যোনিতে বীজদান করেছেন। এছাড়াও উনি মধুমতীর মুখে একবার বীর্যপাত করেছেন।
উনি উদ্বিগ্ন হয়ে এই শুভ সংবাদের প্রত্যাশা করছেন। ওনাকে আরো বোলো যে যুবরাজ আজই অঞ্জনা ও মধুমতীকে সম্ভোগ করে তাদের কুমারীত্ব ভঙ্গ করবেন।
নন্দবালা যথা আজ্ঞা বলে বিদায় নিল।

পর্ব – ২২ মহামন্ত্রী নরসেনা ও নন্দবালার পারস্পরিক কামতৃপ্তি
মহামন্ত্রী নরসেনা নিজের কক্ষে একা একা বসে নানা বিষয় চিন্তা করছিলেন। পরাজিত রাজ্যের মন্ত্রীর আর কিই বা করার থাকতে পারে। বিজয়ী যুবরাজ মহেন্দ্রপ্রতাপ জানতেন যে এই যুদ্ধ কেবল মহারাজ নিশীথসিংহ নিজের নির্বুদ্ধিতার ফলেই বাধিয়েছেন তাই তিনি বিজয়ের পর মহামন্ত্রীকে তাঁর পদ থেকে অপসারন করেননি। না হলে তিনি মহামন্ত্রীকে শুধু পদ থেকে অপসারন নয়, মৃত্যুদণ্ডে দণ্ডিত করতে পারতেন।
এখন এই অবস্থা থেকে শুধু তাঁকে এবং এই রাজ্যকে বাঁচাতে পারেন কেবল মহারানী ঊর্মিলাদেবী। তিনি তাঁর উলঙ্গ নারীদেহ এবং যৌনকলা দিয়ে যদি যুবরাজ মহেন্দ্রপ্রতাপকে খুশি করতে পারেন তাহলে যৌনতৃপ্ত যুবরাজ বিজয়গড়ের উপর কোনো অত্যাচার করবেন না।
এখন মহারানী ঊর্মিলাদেবী তাঁর দুই কন্যাসহ যুবরাজের সাথে একই কক্ষে অবস্থান করছেন বীজগ্রহণ করার জন্য। এই বীজদান প্রক্রিয়া যদি সুন্দরভাবে সম্পন্ন হয় তাহলে সকলই মঙ্গল। কক্ষের ভিতরে কি ঘটে চলেছে তা জানার কোনো উপায় নেই। এর জন্য তাঁকে সকাল অবধি অপেক্ষা করতে হবে।
হঠাৎ প্রধানা দাসী নন্দবালার কন্ঠ শুনে তাঁর চিন্তাভঙ্গ হল। তিনি তাকিয়ে দেখলেন নন্দবালা সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় তাঁর গৃহের দ্বারে দাঁড়িয়ে আছে।
মহামন্ত্রী বললেন – এ কি নন্দবালা, তুমি বস্ত্রহীন কেন? মহারানী ও যুবরাজের সব কুশল তো?
নন্দবালা বলল – ক্ষমা করবেন মহামন্ত্রী উলঙ্গ অব্স্থায় আপনার কাছে আসার জন্য। আমি এই অবস্থাতেই যুবরাজ ও মহারানীর সেবা করছিলাম। মহারানী আপনাকে আদেশ করায় আমি এইভাবেই তাড়াতাড়ি আপনার কাছে উপস্থিত হলাম। আপনার চিন্তার কোন কারণ নেই। সবকিছু সুন্দরভাবেই ঘটে চলেছে।
মহামন্ত্রী বললেন – আমি এই শুভ সংবাদের অপেক্ষাতেই বসে আছি। যুবরাজের সাথে কি মহারানীর যৌনসম্পর্ক স্থাপিত হয়েছে? মহারানী কি যথাযথভাবে বীজগ্রহণ করেছেন?
নন্দবালা হেসে বলল – মহামন্ত্রী আপনি চিন্তা করবেন না। যুবরাজ মহারানীকে সম্ভোগ করে তাঁর গুদে এখনও অবধি চারবার তাঁর গরম ঘন ফ্যাদা ঢেলে দিয়েছেন। ওনাদের চতুর্থবারের মিলন আমি স্বচক্ষে দেখলাম। এইরকম জোরালো চোদাচুদি আমি আগে কখনও দেখিনি। দুজনেই বিছানা কাঁপিয়ে ঘন্টাদেড়েক ধরে একেবারে প্রাণভরে চুদলেন। সে কি লদকালদকি আর ঠাপাঠাপি। দেখলে মন ভরে যায়।
মহামন্ত্রী মনে মনে কিছুটা নিশ্চিন্ত হয়ে জিজ্ঞাসা করলেন – ওনাদের বীজদান পর্ব কি সমাপ্ত হয়েছে?
নন্দবালা বলল – না না, এখনো চারজনেই শয্যার উপরে সম্পূর্ণ উলঙ্গ অবস্থায় যৌনক্রীড়ায় মত্ত আছেন। কিছু সময় আগে মহারানী দাসীদের কক্ষে প্রবেশ করার অনুমতি দিয়েছেন যাতে আমরা তাঁদের সেবা করতে পারি। যুবরাজের সাথে মহারানীর চতুর্থবারের যৌনমিলন আমরা স্বচক্ষে দেখেছি। আমাদের চোখের সামনেই যুবরাজ তাঁর মিনারের মত বাঁড়া দিয়ে মহারানীর জঙ্গলে ঘেরা গুদে বাচ্চা হওয়ার রস দিলেন।
মহামন্ত্রী বললেন – ইস, আমি কল্পনাও করতে পারছি না যে আমাদের পূজনীয় মহারানী তোমাদের সামনেই প্রকাশ্যেই যৌনসঙ্গম করলেন। আর রাজকন্যারা কি করছে? যুবরাজ কি তাদের কুমারীত্ব ভঙ্গ করেছেন?
নন্দবালা বলল – না যুবরাজ এখনও অবধি তাদের সাথে মিলিত হন নি। তবে মহারানী আমাদের জানিয়েছেন যে যুবরাজ রাজকন্যা মধুমতীর মুখে একবার বীর্যপাত করেছেন।
নন্দবালার কথা শুনে মহামন্ত্রী মনে মনে এই অশ্লীল অথচ ভীষন উত্তেজক দৃশ্যটি কল্পনা করলেন। মাতার সামনেই ফুলের মত নরম, অনাঘ্রাতা কিশোরী রাজকন্যা মধুমতী তার লাল ওষ্ঠ ও জিহ্বা দ্বারা যুবরাজ মহেন্দ্রপ্রতাপের লিঙ্গ চোষন করছে। আর যুবরাজ তার মুখেই বীর্যপাত করছেন।
যৌনকামনায় মহামন্ত্রীর লিঙ্গটি শক্ত হয়ে উঠল।
মহামন্ত্রীকে কামোত্তেজিত দেখে নন্দবালা মিটি মিটি হেসে বলল – মহামন্ত্রী, বীজদান প্রক্রিয়া শুরুর আগেই আমরা জানতাম যে আজ এই বিষয়টি সুন্দরভাবে সফল হবে।
মহামন্ত্রী বললেন – তোমরা কিভাবে জানলে?
নন্দবালা বলল – যুবরাজের সাথে মিলন কক্ষে প্রবেশ করার আগেই মহারানী দুই কন্যাসহ উলঙ্গ হয়েছিলেন। পায়ের নু্পূর এবং কোমরে একটি সরু স্বর্ণসূতা ছাড়া তাঁদের অঙ্গে আর কিছু ছিল না। তিনজনের বুক, পাছা, গুদ সবই ছিল খোলা।
আজ মহারানী যুবরাজের সেবা করার জন্য নিজেকে আর রাজকন্যাদের সম্পূর্ণ তৈরি করেছিলেন। তাঁর এবং রাজকন্যাদের এই অলৌকিক রূপযৌবন সম্পূর্ণ দেখে কোনো পুরুষের পক্ষেই নিজেকে দমন করা সম্ভব নয়।
যুবরাজ যে প্রবল যৌনআকর্ষণে সম্পূর্ণ তাঁর বশীভূত হবেন তাতে আমাদের মনে কোন সন্দেহ ছিল না।
মহারানী তাঁর দুই কন্যাসহ কক্ষে প্রবেশ করার পর আমরা তাঁর নির্দেশে দ্বার বন্ধ করে দিই। কিন্তু কক্ষের ভিতর থেকে ভেসে আসা মিলন শিৎকার ও শরীরে শরীর ঘষার নানারকম অশ্লীল শব্দ থেকে আমরা বুঝতে পেরেছিলাম যে অল্প কিছু সময়ের মধ্যেই যুবরাজ মহারানীকে চোদন করতে শুরু করে দিয়েছিলেন।
মহামন্ত্রী বললেন – ভাবলেই অবাক লাগে যে কিভাবে মহারানী নিজের দুই কিশোরী কন্যার সামনেই যুবরাজের সাথে সঙ্গম করলেন।
নন্দবালা বলল – দুই রাজকন্যা কেবল দর্শক হয়েই থাকেনি। তারা মহারানী ও যুবরাজের মিলনে সক্রিয় ভূমিকা নিয়েছিল। মহারানী যখন আমাদের কক্ষে প্রবেশের অনুমতি দিলেন তখন আমরা প্রবেশের পর দেখলাম যুবরাজ মহারানীকে কোলে নিয়ে বসে সঙ্গম করছেন। আর দুই রাজকন্যা দুই দিক থেকে তাঁদের জাপটে ধরে রেখেছে। চারটি উলঙ্গ দেহ একসাথে যেন তালগোল পাকিয়ে মণ্ডের মত হয়ে রয়েছে আর সঙ্গমের ছন্দে দুলে চলেছে।
নন্দবালার বর্ণনা শুনে মহামন্ত্রী প্রবল উত্তেজিত হয়ে পড়লেন। তিনি নন্দবালাকে চেপে ধরে জড়িয়ে বললেন – তোমার উত্তেজক বর্ণনা শুনে আমি এতই উত্তেজিত হয়ে পড়েছি যে এখনি একবার বীর্যপাত না করলেই নয়। তুমি আমাকে তোমার সাথে মিলিত হতে দাও।
মহামন্ত্রীর দাবি শুনে নন্দবালা হেসে বলল – বেশ, আমার সাথে সঙ্গম করুন আমার আপত্তি নেই। কিন্তু আমি আপনার উপরে ঘোড়ায় চড়ার মত করে উঠে মিলিত হব আর মিলনের পর আপনি আমাকে একটি সাতনরী সোনার হার দিতে হবে।
মহামন্ত্রী বললেন – ঠিক আছে তাই দেবো।
নন্দবালার এসব একটু আধটু অভ্যাস আছে। নিজের স্বামী থাকলেও মাঝে মাঝে সে উচ্চপদস্থ রাজকর্মচারীদের সাথে সঙ্গম করে নানা দামী দ্রব্য উপহার হিসাবে গ্রহণ করে। তার তিনটি সন্তানের কোনটিই তার স্বামীর ঔরসে হয় নি। তিনজন আলাদা আলাদা পুরুষ তাদের পিতা।
মহামন্ত্রী তাড়াতাড়ি নিজের বস্ত্র খুলে নন্দবালাকে নিয়ে শয্যায় আরোহন করলেন এবং একটুও দেরি না কারে তাকে চটকাতে শুরু করে দিলেন।
নন্দবালা ভীষন সুন্দরী নারী না হলেও উলঙ্গ অবস্থায় তার সুগঠিত শরীর যেকোন পুরুষের মনেই ভীষন কাম জাগিয়ে তুলবে। মহারানীর জন্য আনা দামী দামী প্রসাধন সে নিজেও ব্যবহার করে বলে তার শ্যামবর্ণ ত্বক খুব মসৃণ ও চকচকে।
মহামন্ত্রী নন্দবালাকে চটকাতে চটকাতে মনে মনে নিজেকে যুবরাজ আর নন্দবালাকে মহারানী ভাবতে আরম্ভ করলেন। তাঁর মনে হতে লাগল সত্যই যেন তিনি দাসীকে নয় মহারানীকেই সম্ভোগ করছেন।
মহামন্ত্রীকে শয্যায় চিত করে ফেলে, তার কোমরের উপর বসে, পুরুষাঙ্গটি গুদের মধ্যে নিয়ে নন্দবালা নিজের পৃথুলা নিতম্বটির আন্দোলনে তাঁকে দেহ মিলনের আনন্দ উপহার দিতে লাগল। যুবরাজ ও মহারানীর সঙ্গম দেখে নন্দবালাও ভীষন কামার্ত হয়ে উঠেছিল। সেও মনে মনে মহামন্ত্রীর জায়গায় যুবরাজকেই কল্পনা করতে লাগল।
মহামন্ত্রী নিজের দুই হাত বাড়িয়ে নন্দবালার স্তনদুটি হাতে নিয়ে খেলা করতে লাগলেন। আলতো করে দুটিকে ধরে রেখে তিনি হাতের বুড়ো আঙুল দিয়ে নন্দবালার স্তনের বোঁটাদুটিতে সুড়সুড়ি দিতে লাগলেন।
কিছু সময় সঙ্গম করার পর নন্দবালা বলল – মহামন্ত্রী, এখন আমি যে কথাটি আপনাকে বলব তা শোনার পর আপনি কিছুতেই আর আপনার কামরস ধরে রাখতে পারবেন না।
মহামন্ত্রী বললেন – কি কথা?
নন্দবালা বলল – আমাদের সামনে যখন মহারানী আর যুবরাজ মহাচোদন করছিলেন তখন রাজকুমারী অঞ্জনা আর মধুমতী তার মাতা আর যুবরাজের ঘন লোম দিয়ে ঘেরা গুদ-লিঙ্গের জোড়া লাগার রস গড়ানো, ফেনা ওঠা জায়গাটি জিভ দিয়ে চেটে চলেছিল। মহারানী মেয়েদের খুব ভাল কাজেই লাগিয়েছেন।
এই ভয়ানক উত্তেজক অকল্পনীয় অশ্লীল বর্ণনাটি শ্রবণ করে মহামন্ত্রী সত্যিই আর নিজেকে ধরে রাখতে পারলেন না। প্রবল অসহনীয় যৌনউত্তেজনায় তিনি নিজের অণ্ডকোষদুটি ফাঁকা করে সম্পূর্ণ ফ্যাদা পচাৎ পচাৎ করে নন্দবালার গুদের ভিতরে ঢেলে দিতে বাধ্য হলেন।
বীর্যপাতের পর মাথা একটু ঠাণ্ডা হলে মহামন্ত্রী মনে মনে ভাবলেন সত্যই যুবরাজ মহেন্দ্রপ্রতাপ চরম ভাগ্যশালী। না হলে এইরকম যৌনঅভিজ্ঞতা উপভোগ করা সম্ভব নয়।
তিনি উঠে সিন্দুক খুলে নন্দবালার হাতে একটি সাতনরী সোনার হার তুলে দিলেন। নন্দবালা হারটি পরে আবার মহারানীর কাছে ফিরে গেল।

পর্ব – ২৩ দীর্ঘদিন যৌনসুখের অভাবের জন্য মহারানীর আক্ষেপ
নন্দবালা যতক্ষন মহামন্ত্রীর সাথে সঙ্গম করছিল ততক্ষনে যুবরাজ মহেন্দ্রপ্রতাপ নিজের লিঙ্গটি মহারানীর স্ত্রীঅঙ্গে প্রবেশ করিয়ে রেখে নিজের দুই হাত দিয়ে মহারানীর নগ্ন শরীর মর্দন করে চলেছিলেন। মহারানীর মনে হচ্ছিল যুবরাজ যেন তাঁর দেহটি নিয়ে ক্রীড়া করে চলেছেন।
আজ মহারানীর বড়ই তৃপ্তির দিন। এইভাবে আগে কোন পুরুষ তাঁকে আনন্দ দেয়নি। আরামে তাঁর চোখ বুজে আসছিল।
মহারানীর যৌনমিলনে গভীর তৃপ্তি লক্ষ্য করে যুবরাজ মহেন্দ্রপ্রতাপ হেসে বললেন – মহারানী আমি সত্যই আশ্চর্য আপনার কামশক্তি দেখে। দীর্ঘ দাম্পত্যজীবন এবং দুটি সন্তানের মাতা হওয়ার পরেও আপনার শারিরীক মিলনে তীব্র আগ্রহ এবং আশ্চর্য যৌনকামনা দেখে আমি বিস্ময় অনুভব করছি। আপনি দীর্ঘসময় ধরে আমার সঙ্গে একইভাবে তাল মিলিয়ে সঙ্গম করে চলেছেন। আপনার মধ্যে কোন ক্লান্তি লক্ষ্য করছি না। একের পর এক চরমানন্দ উপভোগ করার পরেও আপনার কামুকতা একই রয়েছে।
মহারানী ঊর্মিলাদেবী লজ্জিতভাবে বললেন – আমার তীব্র দেহকামনা আশা করি আপনার সম্ভোগে কোনো ব্যাঘাত ঘটায়নি। আমার দেহসুখ নয় আপনার আনন্দই এখন প্রধান। আমি আপনার দাসী, আপনার বীজের আধার। আপনার ঔরসে সন্তানধারন করাই আমার লক্ষ্য। এখানে ব্যক্তিগত সুখের কোন স্থান নেই।
যুবরাজ বললেন – আপনার চিন্তাধারা সত্যই প্রশংসনীয়। তবে যৌনমিলনে দুজনেই আনন্দ পায় এই প্রকৃতির নিয়ম। আমি যেমন আপনার দেহ সম্ভোগ করে আনন্দ উপভোগ করছি ঠিক তেমনই আপনিও নির্দ্বিধায় আমার দেহ উপভোগ করুন। নারী যেমন পুরুষের উপভোগের তেমনি পুরুষও নারীর উপভোগের। দুজনের উপভোগের মাধ্যমে নতুন প্রজন্ম সৃষ্টি, এই প্রকৃতির উদ্দেশ্য।
মধুমতী বলল – আমরা দুজনেও কিন্তু ভীষন আনন্দ পাচ্ছি আপনাদের এই মিলন দেখে। যুবরাজের লিঙ্গ যখন মাতার যোনির গভীরে প্রবেশ করে তখন মাতার মুখ দেখে মনে হয় তিনি যেন এইরকম আনন্দ আগে কখনও পাননি। তাঁর শরীরে যেন একটা উথালি পাথালি হতে থাকে। সমগ্র দেহে একটি অদ্ভুত কম্প দিতে থাকে।
মহারানী বললেন – তোমার পর্যবেক্ষণ সঠিক মধুমতী। সত্যই আমি এরকম যৌনআনন্দ আগে কখনও পাইনি।
অঞ্জনা বলল – কিন্তু মাতা, আপনি তো পিতার সাথে মিলনে আমাদের গর্ভে ধারন করে জন্ম দিয়েছেন। তখনও কি আপনি কোন আনন্দ পাননি?
মহারানী দুঃখের হাসি হেসে বললেন – বৎস তোমরা জানো না, তোমাদের পিতা মহারাজ নিশীথসিংহের সাথে মিলনে শুধুই থাকত বীজ গ্রহণ করে সন্তানধারনের দায়িত্ব। সেই মিলনে থাকত না কোন ভালবাসা বা আবেগ। অল্প সময়ের মধ্যেই বীজদান করে মহারাজ শয্যাগৃহ ত্যাগ করতেন। আর মাসে একবার বা দুইবারের বেশি তিনি আমার কাছে আসতেন না। তাঁর ধারনা ছিল স্ত্রীসঙ্গে বেশি বীর্যক্ষয়ে তাঁর দেহের ক্ষতি হবে।
মহারাজের সাথে মিলনের সময় আমার নড়াচড়ার কোনো অনুমতি ছিল না। আমাকে স্থির হয়ে চোখ বন্ধ করে চিত হয়ে মড়ার মত শুয়ে থাকতে হত। চোখ চাইবার কোন উপায় ছিল না। দাসীরা আমার নিম্নাঙ্গের বস্ত্র আমার কোমরের কাছে তুলে আমার সম্পূর্ণ দেহের উপর একটি চাদর দ্বারা আচ্ছাদন করে দিত। সেই চাদরের নিচের দিকে একটি ছিদ্র থাকত।
মহারাজ নিশীথসিংহ কক্ষে প্রবেশ করে কেবল নিজের লিঙ্গটি পোশাক থেকে বার করতেন। তিনি নগ্নতা পছন্দ করতেন না। এরপর তিনি আমার বুকের উপর উঠে তাঁর লিঙ্গটি চাদরের ছিদ্র দিয়ে প্রবেশ করিয়ে আমার যোনির ভিতরে প্রবেশ করাতেন। প্রবেশ করানোর সাথে সাথেই তিনি বীর্যপাত করে দিতেন। তারপরেই তিনি উঠে কক্ষ থেকে বেরিয়ে যেন। আমার সাথে কোনো বাক্যালাপ করতেন না বা আমার কোন অঙ্গেও হাত দিতেন না।
এই ভাবেই আমি দুই বার গর্ভবতী হয়ে তোমাদের জন্ম দিয়েছিলাম। ফলে বুঝতেই পারছ, প্রকৃত যৌনমিলনের আনন্দ আমি আজকের আগে কোনোদিন পাইনি। আমার কিশোরী বয়স থেকে যৌবনের মধ্যভাগ অবধি দীর্ঘসময় আমার যৌবন ব্যর্থ হয়েছে। রাজপরিবারের অন্যান্য বধূরা যখন তাদের স্বামীর সাথে নিয়মিত যৌবনের সুখভোগ করত তখন আমি এই রাজ্যের মহারানী হওয়ার পরেও প্রবল যৌনঅতৃপ্তিতে দিন কাটাতাম।
কখনও কখনও আমি রাজপরিবারের অন্যান্য বধূদের কাছে স্বামীসঙ্গের বিবরণ শুনে বা কখনও বেশ্যাদের আনিয়ে তাদের কাছ থেকে বিচিত্র যৌনতার বিবরণ শুনে নিজেকে তৃপ্ত করার বৃথা চেষ্টা করতাম। এতে শুধু আমার শরীরই গরম হত যৌনতৃপ্তি ঘটত না। এমনকি হস্তমৈথুন করেও আমি তৃপ্তিলাভ করতে পারতাম না। সারা রাত পুরুষসঙ্গের জন্য আমি ছটফট করতাম।
রাজবৈদ্যর কাছ থেকে যৌনকামনা হ্রাসের ওষধি খেয়েও আমার কোন কাজ হয়নি। কেবল রাজপুরোহিতের গণনা করা ভবিষ্যদ্বাণীই আমার একমাত্র আশা ছিল। রাজপুরোহিত বলেছিলেন আমার ভাগ্যে পরপুরুষসঙ্গ আছে। কিন্তু সেই পরপুরুষসঙ্গ আমার এবং রাজ্যের মঙ্গল করবে। এবং আমি আবার মাতৃত্ব লাভ করব। আমি দীর্ঘদিন সেই অপেক্ষাতেই ছিলাম। সেই পুরুষের জন্যই আমি নিজেকে এতদিন তৈরি করেছি। আজ যুবরাজ আমার যোনিতে নিজের পুরুষাঙ্গ প্রবেশ করিয়ে বীজদান করে রাজপুরোহিতের সেই গণনা সত্য করলেন।
সম্পূর্ণ নগ্নাবস্থায় হাতেপায়ে পুরুষশরীরকে আঁকড়ে ধরে সঙ্গমছন্দের সাথে নিজেকে মিলিয়ে দিয়ে ইচ্ছামত কোমর ও নিতম্ব সঞ্চালনের মাধ্যমে উপভোগ্য যৌনমিলন আজই আমার জীবনে প্রথম। প্রকৃতপক্ষে যুবরাজই আমার জীবনের প্রথম পুরুষ। তিনি আমার দেহের সাথে সাথে আমার মন ও আত্মাকেও পরিপূর্ণ তৃপ্তি দান করছেন।
যুবরাজ বললেন – তোমাদের মাতা যেভাবে আমার লিঙ্গটিকে তাঁর যোনিতে ধারন করে তাঁর পেশীর সঙ্কোচন প্রসারনের মাধ্যমে কামড়ে কামড়ে ধরছিলেন তা থেকেই আমি অনুমান করতে পারছিলাম যে তিনি ভীষনভাবেই যৌনক্ষুধার্ত। প্রকৃত দেহমিলনের স্বাদ তিনি আগে কখনও পাননি। উনি আজ বাঘিনীর মতই আমার সাথে সঙ্গম করলেন।
অঞ্জনা হেসে বলল – তাহলে যুবরাজ আপনার ঔরসে মাতার গর্ভে আমাদের যে ভ্রাতা হবে সেও বাঘের মতই বীর ও তেজস্বী হবে।
মধুমতী বলল – যুবরাজ আজ আপনি আমাদের সামনেই মাতার যোনিতে আপনার লিঙ্গ থেকে যে বীজ দান করলেন তা থেকেই এই রাজ্যের আগামী রাজার জন্ম হবে তা ভেবেই আমার ভীষন আনন্দ হচ্ছে।
যুবরাজ মহেন্দ্রপ্রতাপ বললেন – তোমাদের মাতা যদি আমার সাথে মিলনে গর্ভধারন করে পুত্র সন্তানের জন্ম দেন তাহলে তার থেকে আর ভালো কিছু হতে পারে না। আমি এই রাজ্য জয় করলেও দীর্ঘ সময়ের জন্য এই রাজ্য শাসন করা আমার পক্ষে সম্ভব নয়। তোমাদের রাজ্যের প্রজারাও কখনই আমাকে তাদের রাজা হিসাবে গ্রহণ করবে না। কিন্তু তোমাদের মাতার গর্ভ থেকে যে পুত্রের জন্ম হবে তাকে তারা সহজেই রাজা বলে গ্রহণ করবে। তাই আমাদের এই সন্তানকামনার মিলন রাজনীতির জন্যও অতি গুরুত্বপূর্ণ।

পর্ব – ২৪ যুবরাজ ও মহারানীর পায়ুসঙ্গম
বেশ কিছু সময় মহারানীর উলঙ্গ দেহ নিয়ে যৌনক্রীড়া করার পরে যুবরাজ মহারানীকে উপুর করে শুইয়ে নিজেও তাঁর উপরে উপুর হয়ে শুয়ে গুদ-লিঙ্গ জোড়া দিয়ে পশ্চাৎ দিক থেকে সঙ্গম করতে লাগলেন।
কোমরের চাপ দিয়ে মহারানীর বিপুল নিতম্বটি চেপে ধরে তিনি নিজের লিঙ্গটি যোনির ভিতরে প্রবেশ করিয়ে কঠোরভাবে মৈথুন করতে লাগলেন। তাঁর পুরুষাঙ্গের দাপটে মহারানীর স্ত্রীঅঙ্গটি একেবারে দিশাহারা হয়ে গেল। যুবরাজের কোমর, ঊরু আর তলপেটের সাথে মহারানীর নরম নিতম্বের আঘাতে প্রবল থপ থপ শব্দ হতে লাগল।
এই ভীষন কামোত্তেজক যৌনসঙ্গম দেখতে দেখতে অঞ্জনা আর মধুমতী দুই বোন নির্দ্বিধায় নিজেদের যৌনাঙ্গে আঙুল দিয়ে হস্তমৈথুন করতে লাগল। তারপর তারা আর থাকতে না পেরে দুজন দুজনকে জড়িয়ে ধরল তারপর একজন অপরজনের পায়ের মধ্যে পা গলিয়ে নিজেদের কুমারী যোনিদুটি একটি অপরটির সাথে চেপে ধরে জোরে জোরে ঘর্ষণ করতে লাগল। তীব্র যৌনকামনায় তারা যেন পাগল হয়ে যাচ্ছিল।
চারজনের মিলিত যৌনশিৎকারে সুমধুর সঙ্গীতের মত ধ্বনি হতে লাগল।
যুবরাজের তীব্র সঙ্গমে মহারানী চরম উত্তেজিত হয়ে বারে বারে চরমানন্দ উপভোগ করতে লাগলেন। তারপর তিনি একটু শান্ত হলে বললেন – যুবরাজ, আপনার পৌরুষের স্বাদ উপভোগ করতে পেরে আমি ধন্য হয়ে গেলাম। আমি আপনাকে একটি বিশেষ বস্তু উপহার দিতে চাই। অনুগ্রহ করে আপনি সেটি গ্রহন করে আমাকে কৃতার্থ করুন।
যুবরাজ বললেন – দেবী আপনি আমাকে কি উপহার দিতে চান। আপনার এই দেবভোগ্যা উলঙ্গ পরিপূর্ণ যুবতী দেহ আমাকে সম্ভোগ করতে দিয়ে আপনি তো আগেই আমাকে চরম তুষ্ট করেছেন। এর পরে আমারা আর কি উপহার পাওয়ার থাকতে পারে?
মহারানী বললেন – আমার মনে একটি আক্ষেপ যে আমি আমার কৌমার্য আপনাকে দিতে পারিনি। কিন্তু এখনও আমি আপনাকে কিছু দিতে পারি যাতে আমার এই আক্ষেপ কিছুটা হলেও মিটবে।
যুবরাজ বললেন – মহারানী আপনি কি বলছেন বুঝতে পারছি না। অনুগ্রহ করে বুঝিয়ে বলুন।
মহারানী বললেন – যুবরাজ আপনি আমার দ্বিতীয় ভালবাসার ছিদ্রটির কুমারীত্ব হরণ করুন। তাহলে বুঝব যে আপনি সত্যই আমার উপর খুশি হয়েছেন। আপনি যদি এই উপহার গ্রহণ করেন তাহলে আমি দেহে মনে শান্তি পাব।
যুবরাজ এখনও ঠিকভাবে বুঝে উঠতে পারছিলেন না যে মহারানী ঠিক কি বলছেন। তিনি কিভাবে দুই সন্তানের মাতা মহারানীর কুমারীত্ব হরণ করবেন।
নন্দবালা মহামন্ত্রীর কাছ থেকে ফিরে একপাশে দাঁড়িয়ে ছিল। সে যুবরাজকে দ্বিধান্বিত দেখে এগিয়ে এসে বলল – যুবরাজ মহারানী আপনাকে ওনার পায়ুছিদ্রটি উপহার দিতে চান। এটির ভিতরে কখনও কোনো পুরুষাঙ্গ প্রবেশ করেনি। তাই এটি এখনও কুমারী। আপনি মহারানীর সাথে পায়ুসঙ্গম করে ওনার দ্বিতীয় ভালবাসার ছিদ্রের কুমারীত্ব মোচন করুন।
যুবরাজ নিজের কানকে বিশ্বাস করতে পারছিলেন না যে মহারানী ঊর্মিলাদেবী তাঁকে পায়ুসঙ্গমের জন্য আহ্বান জানাচ্ছেন। তাঁর সমস্ত শরীর একটি নতুন যৌন উদ্দীপনায় চনমন করতে লাগল। পুরুষাঙ্গটি এতটাই কঠিন হয়ে উঠল তিনি যেন সেটিতে মৃদু বেদনা অনুভব করতে লাগলেন। এই দুর্লভ বিচিত্র অভিজ্ঞতা তাঁর জন্যও নতুন হবে। কারন তিনি তাঁর রানীদের সাথে কখনও পায়ুসঙ্গম করেননি।
নন্দবালা তাড়াতাড়ি খানিক বিশেষভাবে প্রস্তুত করা ঘৃত নিয়ে মহারানীর লোমশ পায়ুছিদ্রের ভিতরে ও বাইরে আঙুল দিয়ে লেপন করতে লাগল।
মহারানী তাঁর নিম্নাঙ্গটি একটি উপাধানের উপর রেখে নিতম্বটি উঁচু করে তুলে ধরলেন যাতে যুবরাজ সহজেই তাঁর পায়ুদেশটি পুরুষাঙ্গের দ্বারা গেঁথে নিতে পারেন।
নন্দবালা বলল – যুবরাজ আপনি একটু ধীরে ধীরে মহারানীর পায়ুছিদ্রটি গ্রহণ করবেন। না হলে উনি ব্যথা পাবেন।
যুবরাজ সম্মতি জানাতে নন্দবালা যুবরাজের দীর্ঘ কঠিন পুরুষাঙ্গটি হাতে ধরে মহারানীর পায়ুছিদ্রে স্থাপন করল।
যুবরাজ ধীরে ধীরে পুরুষাঙ্গটি মহারানী ঊর্মিলাদেবীর ভীষন আঁটো অথচ পিচ্ছিল পোঁদমন্দিরে প্রবেশ করাতে লাগলেন।
অঞ্জনা, মধুমতী ও সহচরীরা চক্ষু বড় বড় করে দেখতে লাগল এই বিশেষ যৌনপ্রক্রিয়া।
প্রথমবার পায়ুসঙ্গম করার ভীষন আবেগ আর সুখে মহারানীর যেন দম বন্ধ হয়ে আসতে লাগল। তিনি এতদিন কেবল শুনেছিলেন যে পায়ুসঙ্গমের সুখের কথা কিন্তু আজ এই অভিজ্ঞতা নিজে অনুভব করে বুঝলেন যে এটি কতটা আনন্দের। তীব্র কামে তাঁর চোখ যেন কপালে উঠে যেতে লাগল আর মুখ দিয়ে গোঁ গোঁ শব্দ হতে লাগল।
যুবরাজ তাঁর দীর্ঘ লিঙ্গটি গোড়া অবধি মহারানীর দ্বিতীয় ভালবাসার ছিদ্রের প্রবেশ করিয়ে স্থির হলেন। মহারানীর গুদটি থেকে টপ টপ করে রস গড়িয়ে পড়তে লাগল।
অঞ্জনা আর মধুমতী দুজনেই অবাক হয়ে গেল যুবরাজ আর মহারানীর অদ্ভুত পায়ুসঙ্গম দেখে। যৌনমিলন যে এই দ্বিতীয় ভালবাসার ছিদ্রটির মাধ্যমেও করা সম্ভব তা তাদের জানা ছিল না।
যুবরাজও এর আগে কখনও কোনো নারীর পায়ুছিদ্রে নিজের লিঙ্গ প্রবেশ করান নি। এই অভিজ্ঞতা তাঁর কাছেও নতুন। তিনি মহারানীর ভীষন আঁটোসাঁটো এই ছিদ্রে নিজের লিঙ্গ প্রবেশ করিয়ে যেন একটি নতুন জগতের সন্ধান পেলেন।
দাসীরা এই অদ্ভুত দৃশ্য দেখে নিজেদের মধ্যে মুখ চাওয়াচাওয়ি করতে লাগল। তাদের সম্মানীয় মহারানী যে এইভাবে যুবরাজের সাথে পায়ুসঙ্গমে লিপ্ত হবেন তা দেখে তারা একই সাথে উত্তেজনা ও লজ্জাবোধ করতে লাগল। তারা বুঝতে পারল যে যুবরাজকে খুশি করার জন্য আজ মহারানী সব কিছুই করতে রাজি আছেন।
বেশ্যারাও যে কর্মে সঙ্কোচবোধ করে মহারানী সেই সকল যৌনকর্ম নিঃসঙ্কোচেই করবেন। আর মহারানীও তাঁর দীর্ঘদিনের জমে থাকা অবদমিত কাম আজ রাতেই পরিপূর্ণভাবে যুবরাজের মাধ্যমে মুক্ত করতে চান। কোনো কিছুই তিনি ভবিষ্যতের জন্য রেখে দিতে চান না।
যুবরাজ নিজের নিতম্ব সঞ্চালনের মাধ্যমে ধীরে ধীরে মহারানীর পায়ুটিকে পুরুষাঙ্গ দিয়ে মন্থন করতে লাগলেন।
জীবনের প্রথম পায়ুসঙ্গমের অবিশ্বাস্য উত্তেজনায় যুবরাজের পক্ষে বেশিক্ষন নিজের বীজ ধরে রাখা সম্ভব ছিল না। তিনি কেঁপে উঠে মহারানীর পায়ুছিদ্রে নিজের রস ছেড়ে দিতে লাগলেন। তবে তার আগেই মহারানী চরমতৃপ্তি লাভ করলেন।
মিলন সমাপ্ত হওয়ার পর মহারানী তৃপ্তির নিশ্বাস ফেলে বললেন – যুবরাজ আমার পক্ষে তো যোনির কুমারীত্ব আপনাকে দিয়ে ভঙ্গ করানো সম্ভব ছিল না। তাই আমার দ্বিতীয় দ্বারের কৌমার্য আপনাকে দিয়ে ভঙ্গ করে শরীরে এবং মনে গভীর তৃপ্তি অনুভব করছি। আপনার বীজ এখন আমার দুটি ছিদ্রেরই গভীরে প্রবেশ করেছে। আপনার বীজের স্পর্শে আমার দেহ পবিত্র হল।
যুবরাজ বললেন – মহারানী, সদ্যবিবাহিত বয়ঃসন্ধিকালের কিশোর-কিশোরী দম্পতি যেভাবে তাদের মিলনশয্যায় যেভাবে প্রথমবার যৌনমিলনের সুখ ভোগ করে, আমরাও তেমনিভাবে এই বিশেষ প্রকারের সঙ্গমসুখ উপভোগ করলাম। এইপ্রকার মিলন অভিজ্ঞতা আপনার মত আমার কাছেও নতুন। আমি যেন প্রথম মিলনের শিহরণ নতুন করে উপলব্ধি করলাম।

পর্ব – ২৫ যুবরাজ ও মহারানীর দ্বিমুখী মুখমৈথুন
মহারানী ঊর্মিলাদেবী নিজের কন্যাদ্বয়ের দিকে তাকিয়ে হেসে বললেন – বল তোমরা কেমন দেখলে আমার আর যুবরাজের এই বিশেষ প্রকারের যৌনসঙ্গম।
অঞ্জনা বলল – মাতা আমরা ভাবতেও পারিনি যে ওই ছিদ্রটির মাধ্যমেও সঙ্গম করা সম্ভব।
মহারানী বললেন – অবশ্যই সম্ভব তবে এই প্রকার মিলনে সন্তানধারন সম্ভব নয়। কেবল যোনি সঙ্গমেই সন্তানধারন সম্ভব। আমি যে যুবরাজের প্রতি সম্পূর্ণ সমর্পিত তা বোঝানোর জন্যই আমি ওনাকে আমার দ্বিতীয় ভালবাসার গুহার কৌমার্য উপহার দিলাম। উনিও আমার এই উপহার গ্রহণ করে আমাকে কৃতার্থ করলেন। এই প্রকার শারিরীক মিলনে আমি সম্পূর্ণ নতুন রকমের শিহরণ ও আনন্দ উপভোগ করলাম।
মহারানী এবার যুবরাজের অণ্ডকোষদুটি নিজের দুই হাতে নিয়ে ভার অনুভব করতে করতে বললেন – যুবরাজ আপনার এই দুটি অণ্ডকোষ খুবই উৎপাদনশীল তাতে কোন সন্দেহ নেই। ছয়বার বীর্যপাত করার পরে এখনও মনে হয় এর ভিতরে অনেক বীজ সঞ্চিত আছে। তবে আমি চাই আপনি যখন অঞ্জনা আর মধুমতীর সাথে সঙ্গম করবেন তখন তারা যেন যথেষ্ট পরিমান বীজ গ্রহণ করতে সক্ষম হয়।
যুবরাজ বললেন – আপনি চিন্তা করবেন না মহারানী। আমি অঞ্জনা আর মধুমতীর কুমারী যোনি আমার বীজরস দিয়ে সম্পূর্ণ ভরিয়ে তুলব। আমার পিতা এবং পিতামহের কল্যাণে আমি এমন উচ্চ বীর্য উৎপাদনকারী অণ্ডকোষ লাভ করেছি যা অধিক নারীসম্ভোগের সময়ে প্রয়োজনমত শুক্রের যোগান দিতে সক্ষম। আমি আপনার সাথে মিলনে এখনও অবধি যত বীর্যক্ষয় করেছি তার থেকে বেশি পরিমান বীর্য আমার অণ্ডকোষদুটি এর মধ্যেই প্রস্তুত করে ফেলেছে। তাই আপনার দুই কন্যাকে সম্ভোগের জন্য প্রয়োজনীয় বীর্যের কোন অভাব হবে না। আমার দেহ থেকে তারা তাদের প্রাপ্য শুক্র যথেষ্ট পরিমানেই নিজেদের যোনিতে গ্রহণ করবে।
মহারানী বললেন – সত্যই আপনার যে বিশেষ ষণ্ডপ্রকৃতির যৌনক্ষমতা আছে তা আর বলার অপেক্ষা রাখেন না। আপনি আমার সাথে এতবার পরিপূর্ণভাবে যৌনসঙ্গম করার পরেও বিন্দুমাত্র ক্লান্ত হননি। আপনার কামভাবও এখনও বড়ই প্রবল আছে। আপনি বলুন আপনি কি আবার আমার সাথে সঙ্গম করতে চান না এবার আপনি অঞ্জনা আর মধুমতীর সাথে একে একে মিলিত হবেন?
যুবরাজ বললেন – মহারানী, আপনাকে আমি যতবার সম্ভোগ করছি ততই যেন আমার কাম বৃদ্ধি পাচ্ছে। কিন্তু রাত্রির অনেকাংশই অতিক্রান্ত হয়েছে। সূর্যোদয়ের আগেই অঞ্জনা ও মধুমতীকে প্রথম যৌনমিলনের আনন্দদান আমার কর্তব্য। আর ওদের সাথে সঙ্গম আমি ধীরেসুস্থে করতে চাই। তাই আর একবার আমি আপনার দেহে বীর্যসঞ্চার করে আমি ওদের দুজনের কুমারী দেহ সম্ভোগ করতে শুরু করব।
মহারানী বললেন – তাহলে বলুন যুবরাজ আপনি এবার আমার দেহের কোন অংশে আপনার বীর্য উপহার দিতে চান।
যুবরাজ বললেন – আপনার উভয় ভালবাসার গুহাতেই আমি বীর্যসঞ্চার করেছি। তাই এই বার আমি আপনার সাথে মুখমৈথুন করে আপনাকে আমার কামরস পান করাতে চাই। আপনার কনিষ্ঠা কন্যা মধুমতীর মুখে বীর্যপাত করে আমি বড়ই আনন্দ উপভোগ করেছি। এবার ওই একই আনন্দ আমি আপনার মাধ্যমে ভোগ করতে চাই। তবে এবারে আমরা দ্বিমুখী মুখমৈথুন করব। দুজনে দুজনের যৌনাঙ্গ একই সাথে লেহন ও চোষন করে আমরা দ্বিগুন আনন্দ উপভোগ করব।
মহারানী বললেন – বেশ তো আসুন। আপনার ইচ্ছার থেকে বড় আমার কাছে আর কিছুই হতে পারে না। একজন নারীকে তার যোনি, পায়ু ও মুখে বীর্যদান করার অর্থ তাকে সম্পূর্ণ ভাবে ভোগ করা। অঞ্জনা ও মধুমতীও আমাদের সাথে এই মিলনে যোগ দেবে। এটি ওদের জন্য খুব ভাল একটি শিক্ষা হবে।
অঞ্জনা বলল – মাতা আমরাও কি যুবরাজের সাথে এই তিন প্রকারের সঙ্গমই করব।
মহারানী বললেন – বৎস তোমরা এখন যোনি ও মুখমৈথুন করতে পারো। এত কম বয়সে তোমাদের পায়ুসঙ্গম করা উচিত হবে না। তোমরা একটি সন্তানের মাতা হবার পর পায়ুসঙ্গমের উপযোগী হবে।
অঞ্জনা বলল – আচ্ছা মাতা, আশা করি যুবরাজের প্রসাদে আমি ও মধুমতী শীঘ্রই মাতা হব। তারপর আমরা দুজনেও আপনারই মত আমাদের ভালবাসার দ্বিতীয় গুহায় যুবরাজকে গ্রহণ করার যোগ্যতা অর্জন করব।
মহারানী বললেন – অবশ্যই পায়ুসঙ্গম নারীদের কাছে অতি আনন্দদায়ক যৌনকর্ম হতে পারে যদি তা সঠিক ভাবে করা হয়। আশা করি তোমরা সময়ের সাথে সাথে যৌনতার আরো নিত্যনতুন দিক উপভোগ করতে পারবে। এখন তোমরা ভাল করে প্রথমে দেখ কিভাবে আমি ও যুবরাজ দ্বিমুখী মুখমৈথুনের আনন্দ উপভোগ করি। তারপর অঞ্জনা যুবরাজের সাথে এবং মধুমতী আমার সাথে চোষন ও লেহনে যোগ দেবে।
মহারানী আর যুবরাজ দেরি না করে বিপরীতমুখী যুগল মুখমৈথুনে লিপ্ত হলেন। সামনাসামনি দুজনে শুয়ে হাত দিয়ে পরস্পরের ঊরুদেশ ও নিতম্ব নিবিড়ভাবে জড়িয়ে ধরে মুখ ডুবিয়ে দিলেন পরস্পরের লোমশ ঊরুসন্ধিতে।
দুজনে নাক দিয়ে পরস্পরের পায়ুছিদ্রের যৌনসুগন্ধ আঘ্রাণ করতে লাগলেন। এর ফলে দুজনেই যেন নেশাগ্রস্ত হয়ে পড়লেন এবং একে অন্যের পায়ুমুখের উপর ভালবাসার চুম্বন এঁকে দিতে লাগলেন।
এরপর তাঁরা দুজনে দুজনের নিতম্বের খাঁজে মুখ চেপে ধরে পরস্পরের পায়ুছিদ্রদুটি লেহন করতে লাগলেন। অপূর্ব এক যৌনউদ্দীপনায় দুজনেই ছন্দে ছন্দে স্পন্দিত হতে লাগলেন। কেঁপে কেঁপে উঠতে লাগল তাঁদের বিপরীতমুখে লেপটে থাকা কামজর্জর শরীর।
এরপর মহারানী জিহ্বা দিয়ে যুবরাজের অণ্ডকোষ ও পায়ুছিদ্রের মধ্যবর্তী অংশটি ভাল করে লেহন করলেন। তারপর যুবরাজের একটি করে অণ্ডকোষ মুখে নিয়ে চোষন করতে লাগলেন।
যুবরাজও একইভাবে মহারানীর পায়ুছিদ্র থেকে গুদটি বারে বারে লেহন করলেন তারপর মহারানীর নরম চওড়া লোমশ গুদবেদীর সমগ্র উপত্যকাটির উপর নিজের জিহ্বা বোলাতে লাগলেন।
অঞ্জনা আর মধুমতী বুঝতে পারল যে এবার তাদের এই অনন্যসাধারণ মুখমৈথুন ক্রিয়ায় যোগদান করার সময় হয়েছে। তাই মাতার আদেশমত অঞ্জনা যুবরাজের সাথে আর মধুমতী মহারানীর সাথে এই বিচিত্র যৌনউত্তেজক মিলনকর্মে যোগ দিল।
যুবরাজ নিজের জিভটি অঞ্জনার জিভের সাথে ঠেকিয়ে তাকে স্বাগত জানালেন তারপর তিনি মহারানীর গুদরন্ধ্রের গভীরে নিজের জিভটি সম্পূর্ণ প্রবেশ করিয়ে ভিতরের নরম মাংসল গুহাটিকে সুন্দরভাবে লেহন করতে লাগলেন। একই সাথে অঞ্জনা মাতার ভগাঙ্কুরটির উপরে নিজের জিহ্বা বুলিয়ে দিতে লাগল এবং সেটিকে নিজের জিভ দিয়ে নেড়ে নেড়ে সে ক্রীড়া করতে লাগল।
নিজের যৌনাঙ্গে একত্রে দুটি জিভের স্পর্শে মহারানীর সুখের যেন কোন সীমা রইল না। তিনি এবার যুবরাজের দীর্ঘ লিঙ্গের সম্পূর্ণ দৈর্ঘ্যটি একমনে লেহন করতে লাগলেন। মধুমতীও মাতার মতই যুবরাজের লিঙ্গটি লেহন করতে লাগল। লিঙ্গটির একধারে মহারানীর জিভ এবং আরেকধারে মধুমতীর জিভ একই ছন্দে ওঠানামা করতে লাগল।
মাতা-কন্যা দুজনে মিলে মাঝে মাঝে লাল লিঙ্গমুণ্ডটি জিভ দিয়ে একে অপরের দিকে ঠেলে ঠেলে খেলা করতে লাগলেন। লিঙ্গমুণ্ডটির উপরে দুজনের মিলিত লেহন, চুম্বন ও চোষনের মিষ্টি চাকুমচুকুম শব্দ হতে লাগল।
দীর্ঘসময় ধরে চারজনের একসাথে এই বিচিত্র ও তীব্র যৌনক্রীড়া দর্শন করে সহচরীরাও নিজেদের কাম আর ধরে রাখতে পারছিল না। তাদের সবারই এক-দুই বার করে চরম আনন্দ লাভ হয়ে গেল।
অঞ্জনা মাতার ভগাঙ্কুরের পর তাঁর মূত্রছিদ্রটির উপরে নিজের জিভ বুলিয়ে দিতে লাগল। তারপর যুবরাজের সাথে নিজের জিভটিও সে মহারানীর গুদসুড়ঙ্গে প্রবেশ করিয়ে দিল। গুদের ভিতরে একসাথে দুটি জিভের সঞ্চালনে মহারানীর সমগ্র নিম্নাঙ্গে প্রবল উথালিপাথালি হতে লাগল। তাঁর নিতম্বটি থরথর করে কাঁপতে লাগল আর গুদের ভিতরে থেকে সোঁদালো গন্ধযুক্ত নারীরসের ধারা বইতে লাগল। এই উপাদেয় রস পান করে যুবরাজ ও অঞ্জনা দুজনেই তৃপ্ত হলেন।
মহারানীও প্রবল উদ্দীপনায় যুবরাজের সম্পূর্ণ লিঙ্গটি গোড়া অবধি নিজের মুখে গ্রহণ করে চরমভাবে চোষন করতে লাগল। মধুমতী এই সময়ে যুবরাজের পায়ুছিদ্রটি নিজের জিহ্বা দ্বারা গোল গোল করে ঘুরিয়ে ঘুরিয়ে লেহন করতে লাগল।
একই সাথে নিজের লিঙ্গমুণ্ড ও পায়ুছিদ্রে দুই নারীর জিহ্বার সুপটু স্পর্শে যুবরাজ রোমাঞ্চিত হয়ে চরমভাবে কামআকুতি অনুভব করতে লাগলেন। তিনি একটু চাপ দিতেই তাঁর লিঙ্গের ডগাটি মহারানীর গলায় পৌঁছে গেল।
যুবরাজ বুঝতে পারলেন যে এই অবস্থায় মহারানীর দীর্ঘক্ষন থাকা সম্ভব নয় তাহলে তাঁর দম বন্ধ হয়ে আসবে তাই তিনি আর দেরি না করে নিজের বীর্য মহারানীর গলায় ছেড়ে দিলেন।
ঘন গরম থকথকে বীজরসের স্রোত মহারানীর গলা বেয়ে সরাসরি তাঁর উদরে নেমে যেতে লাগল। তিনি যুবরাজের এই পবিত্র রস সেবন করে অকল্পনীয় মানসিক আনন্দ ও শান্তি অনুভব করতে লাগলেন।
সুন্দর এই মুখমৈথুন অত্যন্ত সফলভাবে সমাপ্ত হবার পরে অঞ্জনা ও মধুমতী তাদের মাতাকে জড়িয়ে ধরে ভীষন আবেগে আদর করতে লাগল। তারা দুজনে একসাথে তাদের মাতার যোনি ও পায়ুছিদ্র লেহন করল তারপর দুজনে মহারানীর দুটি স্তন একসাথে মুখে নিয়ে চোষন করতে লাগল।
মহারানী তাদের যোনিতে দুই হাতের আঙুল দিয়ে সুড়সুড়ি দিয়ে দুজনকে আরো যৌনউত্তেজিত করে তুলতে লাগলেন।
যুবরাজ আরাম করে উপাধানে ঠেস দিয়ে বসে বললেন – এবার আমি একটু বিশ্রাম নিই। তারপর নবউদ্দীপনায় আমি দুই রাজকন্যাকে আদর করতে শুরু করব। মাতাকন্যাদের এই ভালবাসাবাসি আমার দেখতে খুবই ভাল লাগছে। আমার বিশ্রাম সময়ে আপনারা তিনজন এইভাবে বিচিত্র যৌনক্রীড়ার মাধ্যমে আমার মনোরঞ্জন করুন। আপনাদের তিনজনের উলঙ্গ দেহের সৌন্দর্য আমার বারবার দেখেও যেন আশ মিটছে না।
মহারানী মিষ্টি হেসে বললেন – অবশ্যই। আপনার ইচ্ছাই আমাদের কাছে আদেশ। এসো অঞ্জনা আর মধুমতী এখন আমরা তিনজনে নিজেদের মধ্যে একটু ভালবাসা করে যুবরাজের ইচ্ছার মর্যাদা দিই। আর এর ফলে তোমরাও আসন্ন যৌনমিলনের জন্য একেবারে প্রস্তুত হয়ে যাবে।

পর্ব – ২৬ মহারানী ও রাজকন্যাদের ভালবাসাবাসি
মহারানী অঞ্জনাকে নিবিড়ভাবে জড়িয়ে ধরে তাকে শয্যার উপরে চিত করে ফেললেন। তারপর তার উপর উঠে গলায় নিজের মুখ গুঁজে দিয়ে আদর শুরু করলেন।
দুই হাত দিয়ে মহারানী নিজের জ্যোষ্ঠ কন্যার স্তনদুটি মুঠো করে ধরে মর্দন করতে লাগলেন। অঞ্জনাও যৌনআবেগে নিজের মাতার কোমর নিজের দুই দীর্ঘ পদযুগল দিয়ে জড়িয়ে আঁকড়ে ধরল।
মহারানী অঞ্জনার ঠোঁটে ঠোঁট দিয়ে চুম্বন করলেন, তারপর নিজের মুখের সুমিষ্ট লালারস কন্যার মুখে দিয়ে তাকে পান করাতে লাগলেন।
মহারানী নিজের যৌবনপরিপক্ক ভারি শরীর দিয়ে অঞ্জনার কুমারী, নরম ও হালকা দেহটি ভাল করে রগড়ে দিতে লাগলেন যাতে তার দেহে রক্তচলাচল বৃদ্ধি পায়।
মহারানীর স্তনের সাথে অঞ্জনার স্তন, উদরের সাথে উদর, ঊরুর সাথে ঊরু ঘর্ষিত হতে লাগল। তিনি নিজের গুদটি অঞ্জনার গুদের উপর আলতো করে স্থাপন করে মৃদুভাবে ঘর্ষণ করতে লাগলেন। তিনি এই বিষয়টি খেয়াল রাখলেন যাতে অঞ্জনার চরমানন্দ প্রাপ্তি না হয়ে যায়। কারন তার প্রথম চরমানন্দ কেবল যুবরাজের সাথে মিলন থেকেই প্রাপ্ত হওয়া উচিত।
মাতার আদর খেয়ে অঞ্জনার ভীষন সুখ হতে লাগল। এইভাবে তাকে তার মাতা আগে কখনও আদর করেননি। সে মুখ দিয়ে শিৎকার ধ্বনি দিতে লাগল।
অঞ্জনার দেহের উপরে শায়িত অব্স্থায় মহারানীর পেলব খাঁজ দ্বারা সমানভাবে বিভক্ত বর্তুল, ভারি, মাংসল নিতম্বটি যেন সম্ভোগকালীন পুরুষমানুষের নিতম্বের মত ছন্দে ছন্দে ওঠানামা করতে লাগল।
মাতা-কন্যার এইপ্রকার সমকামী ভালবাসা প্রত্যক্ষ করে যুবরাজ ভীষন আনন্দ পেলেন। এইপ্রকার দৃশ্য তাঁর জীবনে প্রথম। মহারানী যেন একজন যৌনপটু পুরুষমানুষের মত নিজ গর্ভের কন্যাকে সম্ভোগ করছিলেন।
কিছু সময় বাদে মহারানী অঞ্জনাকে ছেড়ে মধুমতীকে বুকের নিচে নিয়ে একইভাবে চটকে চটকে যৌনআদর করতে লাগলেন।
তিনি মধুমতীর স্তনবৃন্তদুটি মুখে নিয়ে চোষন করলেন তারপর জিভ দিয়ে মধুমতীর গলা থেকে কপাল অবধি সমগ্র মুখমণ্ডলটি লেহন করতে লাগলেন আর একই সাথে তিনি নিজের বড়সড় ভগাঙ্কুরটি দিয়ে মধুমতীর গুদের সিঁথিতে সুড়সুড়ি দিতে লাগলেন।
মধুমতী কামোত্তেজনায় দুষ্টুমি করে মাতার মাথাটি দুই হাতে ধরে তাঁর গাল, কানে ও নাকে ছোট ছোট নরম কামড় বসিয়ে দিতে লাগল।
কনিষ্ঠা কন্যার দুষ্টুমিতে আনন্দ পেয়ে মহারানী ছদ্ম রাগে তাকে শয্যার উপরে চেপে ধরলেন। তারপর উঠে, মধুমতীর মুখের দুই দিকে হাঁটু গেড়ে বসে নিজের লোমশ ঊরুসন্ধিটি মধুমতীর মুখের সামনে মেলে ধরলেন।
তারপর মহারানী মধুমতীর নরম আপেলের মত লাল গালটি টিপে ধরে তাকে হাঁ করিয়ে মুখের মধ্যে খানিকটা মূত্রত্যাগ করে দিলেন।
মধুমতী বিনা দ্বিধায় মাতার এই গরম তরল প্রসাদ নিঃসংকোচে তৃপ্তিভরে পান করতে লাগল।
অবিশ্বাস্য এই দৃশ্যটি স্বচক্ষে দেখেও যুবরাজ যেন বিশ্বাস করতে পারছিলেন না যে এও সম্ভব হতে পারে। তিনি এক ভীষন তীব্র নিষিদ্ধ কামউত্তেজনায় ছটফট করে উঠলেন।
নন্দবালা ও সহচরীরাও এই দৃশ্য দেখে নিস্তব্ধ হয়ে দাঁড়িয়ে ছিল। এই বিষয়টি তাদের কল্পনার অতীত ছিল।
কিন্তু মধুমতী ও অঞ্জনা এটিকে সহজভাবেই গ্রহন করেছিল। মধুমতী আনন্দের সাথে বলল – মাতা আপনার দেহনিঃসৃত এই পানীয় খেতে খুব ভাল।
অঞ্জনা বলল – মাতা আমাকেও এর স্বাদ উপভোগ করতে দিন।
মহারানী তখন অঞ্জনার মাথাটি নিজের ঊরুসন্ধির ভিতর চেপে ধরে তাকেও যত্ন করে নিজের উষ্ণ সুস্বাদু মূত্রপান করালেন।
এরপর তিনজনে তিনজনের গুদে মুখ দিয়ে লেহন ও চোষন করতে লাগল। তিনজনের দেহ তিনটি মিলে একটি ত্রিভুজ রচনা করল। মহারানী মধুমতীর, মধুমতী অঞ্জনার এবং অঞ্জনা মহারানীর গুদ চোষন করতে লাগল। তিনটি জিভ তিনটি গুদে যেন খেলা করে বেড়াতে লাগল।
নারীরাও যে পরস্পরকে এইভাবে উপভোগ করতে পারে তা যুবরাজের আগে জানা ছিল না। মাতা-কন্যাদের এই চরম কামকেলি দেখতে দেখতে তাঁর লিঙ্গরাজটি আবার সুকঠিন হয়ে দণ্ডায়মান হল। লিঙ্গটি বুঝতে পারছিল যে এবার অঞ্জনা ও মধুমতীর কুমারী গুদের দ্বার তাকেই ভাঙতে হবে।
মহারানী যখন বুঝতে পারলেন যে দুই রাজকন্যা যুবরাজকে গ্রহন করার জন্য একেবারে তৈরি, তিনি তখন উঠে বসে দুজনকে নিজের বুকের সাথে নিবিড়ভাবে জড়িয়ে ধরে বললেন – যুবরাজ, এবার আপনি আমার কন্যাদের গ্রহন করুন। এরা কামোত্তেজনার শেষ সীমায় পৌছে গিয়েছে।
যুবরাজ তিনজনের দিকে তাকিয়ে হেসে বললেন – খুব ভাল হত যদি আমার দুটি লিঙ্গ থাকত। তাহলে এদের দুজনকে একসাথে আমার সাথে গেঁথে নিতাম।
মহারানী হেসে বললেন – আপনার তিনটি লিঙ্গ থাকলে আপনি একই সাথে আমাকেও গেঁথে নিতে পারতেন। আমরা তিনজন তিনটি ফুলের মত আপনার দেহবৃক্ষ থেকে ঝুলে থাকতাম। কিন্তু আপনার এই কল্পনা বাস্তবে সম্ভব নয়। তাই আপনি এদের একজন একজন করেই গাঁথুন। অঞ্জনা বড়, তাই তাকেই আগে গ্রহন করুন। মধুমতী আপনাদের সঙ্গমসুখ দেখে মনে আরো সাহস পাবে।
অঞ্জনা মহারানীর পাদস্পর্শ করে বলল – মাতা আশীর্বাদ করুন যেন আমার দায়িত্ব আমি সঠিকভাবে পালন করতে পারি।
মহারানী খুশি হয়ে তার মস্তকস্পর্শ করে বললেন – আমি এই আশাই করি যে তুমি যুবরাজের সাথে এই আসন্ন মিলনের ফলে পোয়াতি হও। যুবরাজের বীজদান যেন অবশ্যই সফল হয়।

পর্ব – ২৭ যুবরাজ ও অঞ্জনার রতিক্রিয়া
মহারানী বললেন – অঞ্জনা এসো, তুমি আর দেরি না করে যুবরাজের সাথে ভালবাসাবাসি শুরু করে দাও। তোমাদের প্রথম প্রজননক্রিয়া সার্থক হোক।
অঞ্জনা একটু লজ্জা লজ্জা ভাব নিয়ে যুবরাজের কাছে এল। যুবরাজ শয্যার উপর বসে অঞ্জনার উন্মুক্ত নিতম্বটি দুই হাত দিয়ে ধরে তাকে নিজের লোমশ বুকের কাছে টেনে আনলেন এবং তার ঠোঁটের উপর ঠোঁট রেখে চুম্বন করতে লাগলেন।
অঞ্জনার কুমারী কিশোরী শরীরের পবিত্র যৌনগন্ধ যুবরাজকে কামনায় মদমত্ত করে তুলতে লাগল। তিনি যৌননেশায় পাগল হয়ে অঞ্জনাকে আলিঙ্গন করে তার সমস্ত শরীরে চুম্বন এঁকে দিতে লাগলেন।
যুবরাজ নাসিকা দ্বারা অঞ্জনার ঈষৎ লোমশোভিত বাহুমূলের ঘর্মসুগন্ধ গ্রহন করলেন। তারপর তিনি দুটি স্তনবৃন্ত জিভ দিয়ে নাড়িয়ে নাড়িয়ে ক্রীড়া করতে লাগলেন। এরপর তিনি নাভির ভিতরে জিভ দিয়ে সুড়সুড়ি দিতে লাগলেন।
যুবরাজ অঞ্জনাকে উপুর করে শুইয়ে তার সুছাঁদ কমনীয় নিতম্বটি নিয়ে কিছুক্ষন ক্রীড়া করলেন তারপর তার নিতম্বের খাঁজে মুখ ডুবিয়ে পায়ুছিদ্রের সোঁদালো কিশোরী সুগন্ধ প্রাণভরে উপভোগ করতে লাগলেন।
অবশেষে তিনি জিভ দিয়ে অঞ্জনার নরম কোঁচকানো বাদামী পায়ুছিদ্রটি লেহন করলেন।
মধুমতী পাশে বসে এই দৃশ্য দেখতে দেখতে দিদির সৌভাগ্যে যেন একটু ঈর্ষাবোধ করছিল। মহারানী তার মনোভাব বুঝতে পেরে বললেন – কি ভাবছো একটু বাদে তুমিও এই সবকিছু উপভোগ করবে।
মধুমতী একটু লজ্জা পেয়ে বলল – না মাতা, আসলে আমার দেহের ভিতরে যেন উথালি পাথালি চলছে আমি আর থাকতে পারছি না।
মহারানী হেসে বললেন – মধুমতী তুমি সবার থেকে ছোট হলেও তোমার দৈহিক কামনা সবার থেকে বেশি। তুমি আমার বা অঞ্জনার থেকেও বেশি কামুক। তোমার দৈহিক লক্ষণ দেখে আমি সেটা অনুমান করতে পারছি। এতে লজ্জার কিছুই নেই। তুমি তোমার এই অপরিমিত যৌনশক্তি সুন্দরভাবে শরীরসম্ভোগে ব্যবহার কর এই আমার ইচ্ছা।
যুবরাজ এদিকে বিশেষভাবে অঞ্জনার থরথর কম্পমান ঊরুদ্বয়ের মাঝে মুখ ডুবিয়ে ভগাঙ্কুর, মূত্রছিদ্র ও পাপড়িশোভিত গুদসুড়ঙ্গের উপরে নিজের জিহ্বা ঘর্ষণ করতে লাগলেন।
দেহের চরম উত্তেজক স্থানগুলিতে যুবরাজের জিহ্বার স্পর্শে অঞ্জনা ভীষন কামউত্তেজনা অনুভব করতে লাগল। তার স্তনবৃন্তদুটি শক্ত হয়ে উঠল আর ভগাঙ্কুরটি দাঁড়িয়ে উঠল। যুবরাজ তখন অঞ্জনার সমস্ত শরীর দুই হাতে নেড়ে চেড়ে দলাই মলাই করতে লাগলেন।
যুবরাজের পুরুষালী বলিষ্ঠ হাতের দ্বারা চটকানি খেতে খেতে অঞ্জনা মুখ দিয়ে উঃ আঃ করে শব্দ করতে লাগল। এই শব্দে যুবরাজ আরো আমোদ পেয়ে তাকে মুখোমুখি কোলে বসিয়ে নাচাতে লাগলেন।
মহারানী বুঝলেন যে যুবরাজ অঞ্জনাকে নিয়ে ক্রীড়া করছেন। তিনিও এতে বেশ মজা পেতে লাগলেন।
কিছু সময় বাদে যুবরাজ নিজের মাথা একটু ঠাণ্ডা করে শয্যার উপরে বসে দুই পদযুগল ছড়িয়ে দিয়ে নিজের সামনে মুখোমুখি অঞ্জনাকে বসালেন।
যুবরাজের পুরুষাঙ্গটি এতটাই কঠিন হয়ে উঠেছিল যে তার উপরের শিরা-উপশিরাগুলি দপদপ করতে লাগল আর মাথাটি লাল হয়ে ফুলে উঠল। অঞ্জনা সেদিকে লোভনীয় দৃষ্টিতে তাকিয়ে নিজের ঠোঁট চাটতে লাগল। সে নিজের গুদে এটিকে ধারন করার জন্য আর অপেক্ষা করতে পারছিল না।
যুবরাজ বললেন – অঞ্জনা, নাও এবার তুমি তোমার স্ত্রীঅঙ্গে আমার পুরুষাঙ্গ ধারন কর। আমি চাই তোমার প্রথম মিলনের সময় তুমি নিজেই সঙ্গমের কর্তৃত্ব নাও।
মহারানী মনে মনে যুবরাজের প্রশংসা করলেন। প্রথম মিলনের সময় যাতে অঞ্জনা বিন্দুমাত্রও ভয় বা জড়তা অনুভব না করে তাই তাকেই দেহ সংযোগের দায়িত্ব দিলেন।
যুবরাজের কথা শুনে অঞ্জনা তার মাতার দিকে চাইল। মহারানী হেসে বললেন – বৎস, আর দেরি নয় তুমি তোমার যোনিটি হাতের আঙুল দিয়ে প্রসারিত করে ভিতরে যুবরাজের লিঙ্গটি প্রবেশ করাও। খুব আস্তে আস্তে কর তাহলে কোনোই সমস্যা হবে না।
মহারানীর কথা শুনে অঞ্জনা হাঁটু গেড়ে বসে যুবরাজের লিঙ্গটি হাতে ধরে নিজের কুমারী যোনির দ্বারে স্থাপন করল।
মহারানী দেখলেন প্রবল উত্তেজনায় অঞ্জনার হাত ঠক ঠক করে কাঁপছে। তাই দেখে মহারানী শয্যার উপরে উঠে এসে অঞ্জনাকে পিছন থেকে জড়িয়ে ধরলেন। তারপর নিজের হাত বাড়িয়ে লিঙ্গটি ধরে আগাটি অঞ্জনার কুমারী গুদের পটলচেরা দ্বারের উপরে আলতো করে ঘর্ষণ করতে লাগলেন।
অঞ্জনা মাতার স্পর্শে আশ্বস্ত ও নিশ্চিন্ত বোধ করে এবার নিজের দুই হাতের আঙুল দিয়ে নিজের যোনিদ্বারটি প্রসারিত করে ধরল।
মহারানী তাঁর নিপুন হাতের কারুকার্যে লিঙ্গটিকে অঞ্জনার যোনিছিদ্রে প্রবেশ করিয়ে দিতে লাগলেন।
লিঙ্গের অগ্রভাগটি একটু প্রবেশ করে সতীচ্ছদের সাথে যখন স্পর্শ হল তখন মহারানী একটু থামলেন। তিনি বললেন – অঞ্জনা তোমার কুমারীত্ব মোচনের সময় আগত। নিজের দেহের চাপে এবং এই সুন্দর বলশালী লিঙ্গটি তোমার যোনিতে গ্রহণ কর। তোমার সতীচ্ছদ এবার ছিন্ন হবে।
মাতার কথা শুনে অঞ্জনা নিজের দেহটি আলগা করতেই তার দেহের চাপে লিঙ্গটি সতীচ্ছদ ছিন্ন করে সজোরে যোনিসুড়ঙ্গের গভীরে প্রবিষ্ট হল। আর এর ফলে একটি অদ্ভুত শব্দ সকলেরই কানে এল। মহারানী বুঝলেন যে এটি হল অঞ্জনার সতীচ্ছদ ফাটার শব্দ।
সামান্য বেদনায় অঞ্জনা উঃ করে উঠেই থেমে গেল। কারন তার দেহে এক প্রবল যৌনআনন্দের প্রবাহ সৃষ্টি হয়েছিল।
যুবরাজ দেখলেন তাঁর কঠিন দীর্ঘ লিঙ্গটি অঞ্জনার ভীষন আঁটোসাঁটো আর উষ্ণ স্ত্রীঅঙ্গের গভীরে প্রবেশ করল। লিঙ্গটি গোড়া অবধি প্রবেশ করে যেন ভিতরে আটকে গেল।
যুবরাজ আশ্চর্য হলেন এই ভেবে যে অঞ্জনার দেহের গভীরে তাঁর অতবড় লিঙ্গটি সম্পূর্ণ প্রবেশ করল কি করে। নিশ্চিতভাবে তাঁর লিঙ্গটি অঞ্জনার নাভী অবধি পৌছিয়ে গেছে।
অঞ্জনা আর যুবরাজ দুজনেই দেহ সংযোগের পর সম্পূর্ণ স্থির ছিলেন। অঞ্জনা চোখ বুজে এই ভীষন আরামদায়ক অনুভূতিটি গভীরভাবে অনুভব করছিল। আর যুবরাজেরও কোনো তাড়া ছিল না। তিনি খালি মাঝে মাঝে নিজের লিঙ্গের পেশীগুলি টেনে ধরছিলেন এবং ছেড়ে দিচ্ছিলেন। একটু পরে যুবরাজ বুঝতে পারলেন যে অঞ্জনাও তার যোনির পেশী দিয়ে যুবরাজের এই ক্রিয়ার বিপরীত জবাব দিচ্ছে।
মহারানী ঊর্মিলাদেবী তাঁর যৌনমিলনরত কন্যার দৈহিক এবং মানসিক তৃপ্তি দেখে ভীষন মানসিক আনন্দ উপভোগ করছিলেন। স্বামীর সাথে প্রথম মিলনে এই সুখ তিনি পাননি তাই আজ অঞ্জনার এই সার্থক মিলন তাঁর প্রথম মিলনের অতৃপ্ততার দুঃখ ভুলিয়ে দিল।
এদিকে যুবরাজ ও অঞ্জনার যৌনাঙ্গদুটির মধ্যে যে সূক্ষ যৌনক্রীড়া চলছিল তার ফলে হঠাৎই অঞ্জনা তীব্র চরমানন্দ লাভ করতে শুরু করল। পাগল করে দেওয়া আনন্দের স্রোতে অঞ্জনা সবকিছু ভুলে শিৎকার দিতে লাগল। মহারানী অঞ্জনার দেহে হাত বুলিয়ে দিতে লাগলেন। তার যোনি থেকে রসের ধারা যুবরাজের লিঙ্গ বেয়ে নেমে আসতে লাগল।
যুবরাজ এবার অঞ্জনাকে বুকে জড়িয়ে ধরে তাকে কোলের উপর তুলে নিলেন। অঞ্জনাও দুই পা দিয়ে যুবরাজের কোমর জড়িয়ে ধরল। দুজনের শরীর যেন আষ্টেপিষ্টে বাঁধা পড়ল।
এই অবস্থায় বসে বসে দুজনে দীর্ঘসময় ধরে দুলে দুলে সঙ্গম করতে লাগলেন।
তারপর একসময় যুবরাজ অঞ্জনাকে চিত করে শুইয়ে তার বুকের উপর উঠে স্বামী-স্ত্রীর মত সঙ্গম করতে লাগলেন। অঞ্জনা নিজেও নিজের নিতম্বটি তুলে যুবরাজের দেহের সাথে চেপে চেপে ধরতে লাগল। আর তার যোনিটি নিজের পেশী দিয়ে কামড়ে ধরতে লাগল লিঙ্গটিকে।
অঞ্জনার কামউত্তেজনা এতটাই বেশি ছিল যে সে মোটেও কুমারীত্ব হারানোর কোন বেদনা অনুভব করতে পারে নি। প্রথম মিলনের প্রবল যৌনলালসা ও কামবাসনায় সে পাগলের মত আচরন করছিল।
অঞ্জনা নিজের দুই হাত আর পায়ে যুবরাজকে আঁকড়ে ধরেছিল। তার নখরাঘাতে যুবরাজের পিঠে লাল লাল আঁচড়ের দাগ পড়ে গেল।
যুবরাজ অঞ্জনার মুখে মুখ দিয়ে নিজের মুখের লালা অঞ্জনাকে পান করিয়ে দিতে লাগলেন। অঞ্জনা যুবরাজের জিহ্বাটি নিজের মুখে গ্রহণ করে চোষন করতে লাগল।
শুধু মিলন ছাড়া আর সব চিন্তাই অঞ্জনা ও যুবরাজের মন থেকে উধাও হয়ে গেল। তারা একমনে পরস্পরকে উপভোগ করে চলল।
যুবরাজ মনে এতটুকুও দ্বিধা না রেখে সত্যিই কঠোরভাবে অঞ্জনাকে সম্ভোগ করতে লাগলেন। তিনি তাঁর বলশালী কোমরের দাপটে জোরে জোরে ঠাপন দিতে লাগলেন। এর ফলে অদ্ভুত সুন্দর থপথপ ধ্বনি উঠতে লাগল। আর তাঁদের যৌনাঙ্গদুটির ঘর্ষণে যৌনউত্তেজক পচপচপচপচ পচাৎ পচাৎ ধ্বনি হতে লাগল। দুইটি ধ্বনির মিশ্রনে একটি সুমধুর যৌনসঙ্গীতের সৃষ্টি হতে লাগল।
মহারানী ঊর্মিলাদেবী মুগ্ধদৃষ্টিতে তাঁর জ্যোষ্ঠকন্যার সাথে যুবরাজের মিলন পর্যবেক্ষন করছিলেন। যৌনমিলন করার মত যৌনমিলন দেখাও যে একটি আনন্দদায়ক অভিজ্ঞতা তাতে কোন সন্দেহ নেই। অঞ্জনার সুখে মহারানী নিজেও সুখ অনুভব করছিলেন।
দীর্ঘসময় ধরে যুবরাজ মহেন্দ্রপ্রতাপ রাজকন্যা অঞ্জনার কোমল দেহটি বুকের নিচে রগড়ে রগড়ে নিষ্পেষিত করে সঙ্গম করতে লাগলেন। তিনি যত বেশি বলপ্রয়োগ করতে লাগলেন অঞ্জনা তত বেশি আনন্দ উপভোগ করতে লাগল। মাঝে মাঝে তার মূত্রছিদ্রটি থেকে পিচকারির মত তরল ছিটকে বেরিয়ে আসতে লাগল। একই সাথে অঞ্জনা তীব্র যৌনশিৎকারের মাধ্যমে তার যৌনআনন্দ প্রকাশ করতে লাগল।
মহারানী বুঝতে পারলেন যে অঞ্জনার গুদমন্দিরে বীজপতনের আর দেরি নেই। যুবরাজ তাঁর যৌনউত্তেজনার শেষ পর্যায়ে পৌছিয়ে গেছেন।
কিছু সময় পরেই যুবরাজ নিজের দেহে তীব্র যৌনকম্পন অনুভব করলেন। তাঁর সমস্ত শরীর রোমাঞ্চিত হয়ে উঠল আর গায়ে কাঁটা দিল। তিনি অঞ্জনার নিতম্বটি দুই হাতে কঠোরভাবে ধরে নিজের নিম্নাঙ্গের সাথে চেপে ধরলেন। তাঁর লিঙ্গটি পৌঁছে গেল যোনির শেষপ্রান্তে।
যুবরাজ মজার সুরে বললেন – অঞ্জনা, এখন তোমার আর আমার কি হবে জান?
অঞ্জনা বলল – কি যুবরাজ?
যুবরাজ বললেন – আমাদের বিবাহ হবে।
এই বলে যুবরাজ তাঁর কিশোরী যৌনসঙ্গিনীর স্ত্রীঅঙ্গের সুড়ঙ্গটি পচ পচ করে ঘন বীজরস দিয়ে ভরিয়ে তুললেন। তারপর তিনি অঞ্জনার সুন্দর কামতৃপ্ত, ঘর্মাক্ত মুখের দিকে তাকিয়ে হেসে বললেন – এই তো আমাদের বিবাহ হয়ে গেল।
নিজের শরীরের গভীরে যুবরাজের গরম শুক্রবীজপূর্ণ আঠালো রসের স্পর্শে অঞ্জনা শিউরে উঠল। তার দেহে কাঁটা দিয়ে উঠে চরম আনন্দের ঢেউ বইতে লাগল। যুবরাজের থেকে বীজ গ্রহণ করে সে নারীত্বের সম্মান লাভ করল।
অঞ্জনার শরীরের লক্ষন দেখে মহারানী বুঝতে পারলেন যে সে যুবরাজের থেকে বীজগ্রহণ করেছে। তিনি দাসীদের দিকে তাকিয়ে ঈঙ্গিত করতেই তারা এই শুভসময়টিকে উলুধ্বনি ও শঙ্খধ্বনি দ্বারা ভরিয়ে তুলল।
অঞ্জনা বলল – আপনি এইমাত্র আমার পেটে আপনার সন্তানকে প্রবেশ করিয়ে দিলেন তাই না? আপনার গরম বীজের স্পর্শ আমার গর্ভে আমি অনুভব করতে পারছি।
যুবরাজ হেসে বললেন – আমি কেবল তোমার গর্ভে আমার বীজ প্রবেশ করিয়েছি। এই বীজকে সুস্থ সবল সন্তানে পরিবর্তন করার দায়িত্ব এখন তোমার।
মহারানী হেসে বললেন – চিন্তা কোরো না, যুবরাজের বীজে তুমি সহজেই নিষিক্ত হবে। এত সুন্দর প্রজননক্রিয়া বিফল হবে না।
এরপর মহারানী যুবরাজের দিকে তাকিয়ে বললেন – আপনাকে অনেক ধন্যবাদ যে আপনি আমার কন্যাকে পর্যাপ্ত পরিমান আনন্দ দিয়ে কিশোরী থেকে নারীত্বে উন্নীত করলেন। আপনার পবিত্র ও তেজযুক্ত বীজ ধারন করে অঞ্জনা শীঘ্রই মাতৃত্বের স্বাদ পাবে।
যুবরাজ ও অঞ্জনার প্রথম মিলনের পর মহারানী অঞ্জনার যোনি পরীক্ষা করে সন্তুোষ প্রকাশ করলেন। গরম ও ঘন, সাদা থকথকে বীর্যরসে ভরা সদ্য কৌমার্য হারানো, লিঙ্গদাপটে ছ্যাতরানো গুদটির সৌন্দর্য দেখে মহারানীর মন আনন্দে ভরে উঠল। মেয়েদের প্রথম যৌনমিলন তো এইরকমই হওয়া উচিত।
ভীষন আনন্দদায়ক এবং সার্থক সঙ্গমের পর অঞ্জনা বেশ খানিকক্ষন চিত হয়ে শুয়ে বিশ্রাম করতে লাগল। তার যৌনতৃপ্ত ঘামে ভেজা শরীরের উপর আলো পড়ে চকচক করছিল। তার যোনিটি যুবরাজের পুরুষাঙ্গের প্রবল পেষনে প্রসারিত হয়ে ছিল তার তার ভিতর দিয়ে ভিতরে জমে থাকা ঘন সাদা বীজরস স্পষ্ট দেখা যাচ্ছিল।
দিদির গুদের অবস্থা দেখে মধুমতীর শরীর কেমন করতে লাগল। দিদির পর এবার তার চোদাচুদির পালা। কিছু সময়ের মধ্যে তার গুদটিও একই অভিজ্ঞতা লাভ করবে।

More বাংলা চটি গল্প

Leave a Comment