মিতু ধোন চুষল আমি ওর ভোদা চুষলাম

কোচিং থেকে ফিরে বাসার কল বেল চাপতে চাপতে বিরক্ত হয়ে গেলাম।কিন্তু দরজা খোলার নামনেই।মোবাইলটাও আজ ভুল করে বাসায় ফেলে গিয়েছিলাম।তাই ফোন করে আম্মুকে বলব দরজা খুলতে তাও পারছি না।নিশ্চিত ঘুমের অষুধ খেয়ে ঘুমুচ্ছে।তাই কল বেলের শব্দ শুনছে না।অনেক টেপাটেপির মোড়ের দোকান থেকে আম্মুকে ফোন দিলাম।

হ্যালো

আম্মু আমি অনি।কি ব্যাপার!কখন থেকে বেল চাপছি খুলছ না কেন?

বাবা আমি তো বাইরে,সিলেট যাচ্ছি,চাবি তোর পাশের বাসার আপুর কাছে দিয়ে গেছি

সিলেট ক্যান যাইতেস? আমারে নিয়ে যাও নাই ক্যান?

সকালে হঠাত তোর লিলি খালা আসল।ও যে কেমন পাগল তা তো জানিসই।এসেই বলল রেডি হতে।সিলেট যাবে।তোকে নিতে চাইলাম কিন্তু ও মানা করল।বলল দুই বন্ধুতে মিলে ঘুরবে।পাগলটা আবার টিকেট ও কেটে নিয়ে এসেছে।তাই তুই আসা পর্যন্ত যে অপেক্ষা করব সে সুযোগটাও পেলাম না।

কবে আসবা তুমি?আমি রাগ করসি আমাকে না নিয়ে ঘুরতে গেলা

রাগ করিস না বাবা।চলে আসব চার পাঁচ দিনের মাঝে।বুয়া সকালে বিকালে এসে রান্না করে দিয়ে যাবে।আর রাতে ভয় পেলে জসীমকে নিয়ে আসিস রাতে

না ভয় পাবো না।আর তুমি তাড়াতাড়ি চলে আসবা।আমি এখন রাখি,বাই

বাই বাই,সোনা। voda chodar golpo

দোকানের বিল মিটিয়ে আবার বাসার দিকে হাঁটা দিলাম।মনে মনে একটু খুশিই।আম্মু না থাকা মানে যা খুশি তা করতে পারা।মনে মনে এই কয়দিন কি কি নিষিদ্ধ কাজ করব তার লিস্ট সাজাতে সাজাতে নিতু আপুর বাসার বেল চাপলাম।এই বাসাতেই আম্মু চাবি দিয়ে গেছেন।

বেশ কয়েকবার বেল চাপার পর দরজা খুলল নিতু আপুর ছোট বোন মিতু।আমার সাথে পড়ে। আমার চোখে পরীর মত সুন্দর একটা মেয়ে।রবীন্দ্রনাথের সকল বিশেষন তার জন্য প্রযোজ্য।যেদিন তাকে প্রথম দেখেছিলাম মনের মাঝে কেমন যেন একটা তোলপাড় হয়ে গেল।নিজের অজান্তেই বিড় বিড় করে বলে উঠেছিলাম-

কাহারে জড়াতে চাহে দুটি বাহুলতা-

কাহারে কাঁদিয়া বলে,‘যেয়ো না।যেয়ো না

কেমনে প্রকাশ করে ব্যাকুল বাসনা,

কে শুনেছে বাহুর নীরব আকুলতা voda chodar golpo

প্রথম দেখাতেই প্রেমে পড়ে গেলাম তার।পরে আরো খুশি হলাম যখন দেখলাম মিতু আমার কলেজেই ভর্তি হল।একই সাথে যাওয়া আসা করতে করতে আনেক ভাল ফ্রেন্ড হয়ে গেলাম আমারা অল্প দিনেই।

মিতু গোসল করছিল।বেলের শব্দে কোন মতে কাপড় পরে চলে এসেছে।চুল এখন ভিজা।টুপটাপ পানি ঝরছে চুল থেকে।গায়ের কাপড়ের কিছু অংশ পানি লেগে গায়ের সাথে লেপ্টে আছে।এই আধ ভেজা অবস্থাতে তাকে সেই রকম সেক্সী লাগছে।

কি রে তুই এই সময়ে?আর হা করে কি দেখছিস?

কিছু দেখছি না।আম্মু তোদের বাসায় চাবি রেখে গেছে।অইটা নিতে আসলাম

ও…আন্টি তো চাবি রেখে গিয়েছিল,ভুলে গিয়েছিলাম।দাঁড়া নিয়ে আসি।

মিতু একদৌড়ে ভেতরে চলে গেল।তার যাবার পথের দিকে তাকিয়ে রইলাম আমি।তার বডির প্রতিটি মুভমেন্ট বুকের ভেতর কেমন জানি চিনচিন অনুভূতি দিতে লাগল।

এই নে চাবি,বাই দ্যা ওয়ে,আন্টি কই গেল? মিতু ধোন চুষল আমি অর ভোদা চুষলাম voda chodar golpo

বলিস না আর,আমাকে রেখে বেড়াতে গেসে সিলেটে চার পাঁচ দিন পরে আসবে

এই কয় দিন তুই পুরা একা!বাহবা,তোর তো ঈদ লেগে গেলরে

আমি কিছু না বলে মুচকি হেসে মিতুর হাত থেকে চাবি নিলাম।

নিতু আপা কই রে?

কই আর অফিসে।ভাইয়াও অফিসে।আর দিহান স্কুলে voda chodar golpo

দিহান নিতু আপুর ছেলে।কেজি ওয়ানে পড়ে।নিতু আপুর আর্লি ম্যারেজ।নিতু আপুর বয়স আর কত হবে চব্বিশ পঁচিশ।কিন্তু তার দুলা ভাইয়ের বয়স চল্লিশের উপর।বাপ মায়েরাও যে কি না পাত্রের পয়সা আছে তাই বয়স না দেখে একটা পিচ্চি মেয়েকে তার বাপের বয়সী এক বুড়োর গলায় ঝুলিয়ে দিয়েছে।দুলা ভাই অবশ্য অনেক ভাল।ওয়েল বিহেবড।একজন পারফেক্ট জেন্টলম্যান।আমাকে আনেক লাইক করেন।

তুইও তাইলে বাসায় একা।

হুম

আচ্ছা সাবধানে থাকিস।আমি বাসায় যাই

মিতুর থেকে বিদায় নিয়ে বাসার লক খুলে সোজা আমার রুমে ডুকে গেলাম।মিতুর ভেজা সেক্সী রুপ দেখে একটু হট হয়ে গেছি।অন্য কারোটা দেখলে হয়তো এতটা হট হতাম না কিন্তু মিতুর এই রূপ দেখে মাথাটা এলোমেলো হয়ে গিয়েছে আমার।অনেকেই বলেন খালি বাসায় বুড়োরাও শয়তানি শুরু করে আর আমার তো জীবন মাত্র শুরু!

একে তো খালি বাসা তার উপর মিতুকে দেখে মাথা হয়ে গরম।পর্ন দেখার এইটাই পারফেক্ট সময়।পিসি তে একটা পর্ন মুভি প্লে করলাম।অনেক দিনের শখ দিনের বেলায় নিজ রমে সম্পূর্ন নগ্ন হয়ে মাস্টারবেট করব।আজ সে আশা পূর্ণ করব।

পর্ন মুভি দেখতে দেখতে খুলে ফেললাম সব কাপড়।তারপর লুব্রিকেন্ট নিয়ে শুরু করলাম মাস্টারবেট।মাথায় ঘুরছে মিতুর সেক্সী লুকটা।কিছুক্ষণ এর মাঝেই সিমেন বের হয়ে গেল।ঝটপট মেঝে থেকে সিমেন মুছে বাথ নিয়ে ফ্রেশ হয়ে একটা সিগারেট জ্বালিয়ে পিসি তে প্লে বয় ম্যাগাজিনের পিডিএফ ভার্সন দেখতে লাগলাম। voda chodar golpo

এর মাঝেই কলিং বেল বেজে উঠল।একটু বিরক্ত হলাম।শান্তি মত ম্যাগাজিন পড়ারও টাইম পাওয়া যায় না।ম্যাগাজিনটা মিনিমাইজ করে দরজা খুলতে গেলাম।দরজা খুলে দেখি মিতু একটা মগ হাতে নিয়ে দাঁড়িয়ে আছে।আমাকে দেখে বলল

আপু-ভাইয়া কেউ বাসায় নাই।একা একা লাগছে তাই তোর সাথে গল্প করতে আসলাম।নে ধর তোর জন্য বুস্ট নিয়ে এসেছি

আমার জন্য বুস্ট!!আমি তো পুরো আবাক ক্যান,বুস্ট আনলি ক্যান হঠাত?

এমনি আনলাম ক্যান তুই খাস না?না খেলে ফেলে দে

আরে ধুর রাগ ক্যান করস? দে মগটা দে।

হাত বাড়িয়ে নিলাম মগটা। আচ্ছা কোল্ড বুস্ট,বরফ দেয়া।nice! I like it!

দরজাতে দাঁড় করিয়ে রাখবি নাকি ভেতরে আসতে দিবি?

তাইতো,আয় ভেতরে আয়।

নিতুকে নিয়ে আমার ঘরে চলে আসলাম।নিতু রেড টপ্স আর কালো স্কার্ট পরে আছে।আলো ঠিকরে বের হচ্ছে তার শরীর থেকে।নিতু আমার বেডে বসতে বসতে বলল কি রে তোর রুমে কিসের গন্ধ!!সিগেরেট এর না কি?

আমি কিছু না বলে আর একটা সিগেরেট ঠোঁটে নিলাম।

বাহ বাহ বাহ,মা নেই তো ছেলের ভালই উন্নতি।তা মেহমান সামনে রেখে তুই একা একা ক্যান খাইতেসিস?ভদ্রতা বলে কিছু নাই?

তুই ও খাবি নাকি?

দে না দেখি দুই একটা টান মেরে খেতে কেমন লাগে

সত্যি খাবি? voda chodar golpo

মিতু কিছু না বলে আমার ঠোঁট থেকে সিগারেট টা নিয়ে তাতে একটা টান দেয়।ওতেই কাশতে কাশতে তার জীবন শেষ।

ধুর,এই ছাই পাশ মানুষ খায়?

হুম খায় অনেক মজা করে খায়

যারা খায় তারা পাগল।তুই খাস তুইও একটা পাগল।

পাগলই তো।তোর প্রেমে।

মিতু কথাটা শুনে একটু থমকে গেল।তারপর নিজেকে সামলিয়ে নিয়ে বললবিটলামি কম কর

বিটলামি না,সত্যি সত্যি

সত্যি তোর মাথা

মিতু কথা আর না বাড়িয়ে আমার পিসির সামনে বসল।

তোর পিসিতে প্রায়ই সুন্দর সুন্দর রোমান্টিক গান বাজে।কে শুনে? তুই?

হ্যা আমিই শুনি।তুই এখন শুনবি?প্লে করবো?

তোর প্লে করে লাগবে না আমিই করছি

মিতু গান খুঁজতে খুঁজতে হঠাত করেই প্লে বয় ম্যাগাজিনটা ম্যাক্সিমাইজ করে ফেলল।হঠাত করেই যেন সময় থমকে দাঁড়াল।দুজনের চোখই স্ক্রীনের দিকে আটকে আছে।

যেন চোখের দৃষ্টি কেউ গ্লু দিয়ে পর্দার সাথে লাগিয়ে দিয়েছে।কি বলব কিছুই বুঝতে পারছিলাম না।মিতু বলে উঠল কি রে একটু আগে যা করলি তারপর ও সখ মিটে নি আবার এই ন্যুড ম্যাগাজিন দেখছিস?পারিসও বটে

একটু আগে কি আবার করলাম?আমি পুরো হতবম্ভ। voda chodar golpo

ওমা,সোনামনি ভুলে গেছো একটু আগে কি করেছ?ব্যাটা বেকুব এই গুলা করার আগে চেক করে নিবি না জানালার পর্দা ঠিক আছে কি না!

আবার অবাক হবার পালা।আমার রুমের জানালার পর্দা গায়েব।আম্মু মনে হয় সকালে ধুতে দিয়েছে।আমার রুমের ঐ জানালার উল্টা পাশেই মিতুর রুমের জানালা।ওটাতেও পর্দা নেই।তার মানে একটু আগের পর্ন মুভি,মাস্টারবেসন সব মিতু দেখেছে।

ছি ছি মান সম্মান আর বাকী রইল না।আমার এই অবস্থা দেখে মিতু বলল আরে লজ্জা পাইস না।এইটা নরমাল।জাস্ট নেক্সট টাইম একটু খেয়াল রাখিস পর্দা টানা আছে কি না।আর আমাকে একটা জিনিস বুঝা হাতের কাছে অরিজিনাল জিনিস থাকতে এই সব পর্ন দেখে মাস্টারবেসন করে মজা নেবার মানে কি?

হাতের কাছে অরিজিনাল জিনিস মানে?

কিছু না তুই বুঝবি না, বেশি বেশি করে বুস্ট খা যদি বুদ্ধি একটু খোলে মিতু কথাটা বলে মুচকি মুচকি হাসল। তারপর পিসি তে গান প্লে করে আবার বেডে এসে বসল মিতু।

কিরে অনি, চুপ করে বসে আছিস ক্যান? লজ্জা বেশি পেয়েছিস? আরে দূর বাদ দে তো এই রকম হইতেই পারে। আর আমিই তো দেখসি বাইরের কেউতো আর না

মিতু আমার আরো আছে এসে বসে। বলে আচ্ছা আনি তুই সত্যি আমায় ভালোবাসিস?

আমি আবার চমকে উঠলাম। চমকের উপর চমক। আজ দিনটাই মনে হচ্ছে চমকের উপর যাবে। আমাকে চুপ করে থাকতে দেখে মিতু আবার বলল কি রে বল না ভালোবাসিস কি না?

হ…হুম ভালোবাসি তোকে voda chodar golpo

এই কথাটাও বলতে যদি এত ভয় পাস তাইলে কেমনে হয়? লজ্জা পেলে প্রেম করা যায় না, বুঝলি কথাটা বলেই মিতু আমার বাহুতে হাল্কা একটা চাপড় দিল। মিতু এখন আমার একেবারে গা ঘেঁষে বসে আছে। তার নরম শরীরের ছোঁয়া লাগছে আমার শরীরে।

একটু পরপর মিতু তার নরম হাত দিয়ে আমার হাত আর গলা স্পর্শ করছে। খুব ইচ্ছা করছে মিতুকে নিজের মত করে পাবার। আমিও কথার ছলে মিতুর মুখ গলা আর বাহু স্পর্শ করতে লাগলাম। মিতু আধা ঘন্টা পরে বলল ‘আচ্ছা আমি আজ যাই।

jessica shabnam bangla chuda chudi golpo
মিতু কথাটা বলে উঠে দাঁড়াল। মুখ দেখে মনে হল যেন কিছু বলতে চায়।কিছুক্ষণ চুপ করে দাঁড়িয়ে থেকে সোজা দরজার দিকে হাঁটা ধরল। আমিও গেলাম তার পিছু পিছু। মনে তখন একটার পর একটা ঢেউ আছড়ে পড়ছে। ঢেউএর আঘাতে হৃদয়ে চলছে ভাঙ্গা-গড়ার খেলা।

মিতু দরজা খোলার জন্য ছিটকানিতে হাত দিল।হঠাত কি হতে কি হয়ে গেল বুঝলাম না। শুধু টের পেলাম মিতুর শরীর আমাকে চুম্বকের মত টানছে। ছুটে গিয়ে মিতুকে পেছন থেকে জড়িয়ে ধরলাম আমি। নাক গুঁজে দিলাম তার খোলা চুলে।

মিতুর হাতও ছিটকানি ছেড়ে স্থান পেল আমার ঘাড়ে। মিতুর ঘাড়ে নাক ঘষতে ঘষতে হাল্কা হাল্কা লাভ বাইটস দিতে লাগলাম আমি। শুনতে পাচ্ছিলাম মিতুর ঘন ন্বিশাঃস। মিতু ্যেন ঠিক খোলা তরবারির মত ঝলসে উঠেছিল।

আমার বাহু বন্ধনের মাঝেই আমার দিকে ঘুরে দাঁড়াল সে। ঠোঁট নামিয়ে আনল আমার গলাতে। ছোট ছোট লাভ বাইটস কিন্তু সে গুলো আমাকে ভাসিয়ে দিতে লাগল অনেক বড় সুখের ভেলাতে। আস্তে করে মুখটা উপরে তুললাম আমি। voda chodar golpo

তার কমলার কোয়ার মত ঠোঁট আমাকে পাগলের মত টানছিল। মিতুও ঠোঁট দুটো হাল্কা ফাঁক করে আমাকে আমন্ত্রণ করছিল তার ভেতরে যাবার জন্য। আর দেরী করলাম না।তার ঠোঁট দুটোকে আবদ্ধ করলাম আমার ঠোঁটের মাঝে।

আস্তে আস্তে চুষতে লাগলাম পেলব ঠোঁট টাকে। মিতু চুষতে চুষতেই আমার মুখে তার জিহ্বা চালান করে দিল। তার জিহ্বাকে সাদরে গ্রহন করে নিলাম আমি। ঠোঁট দিয়ে আস্তে আস্তে চুষতে লাগলাম তার জিহ্বাটা। মাঝে মাঝে আলতো চাপ দিতে লাগলাম তাতে।

কিস করতে করতেই মিতু তার শরীরটা আমার শরীরের সাথে আরো ভালোভাবে চেপে ধরল। পারলে আমার ভেতরেই ঢুকে যায় এমন কন্ডিশান। আমিও একটা হাত দিয়ে তার কোমর জড়িয়ে ধরলাম। অন্য হাতটা রাখলাম তার মাথার পিছনে।

তার জিহ্বাকে আদর করতে করতেই তার মুখের মাঝে ঢুকিয়ে দিলাম আমার জিহ্বা। মুখের ভেতরে জিহ্বাটা চালাতে লাগলাম ফিল করতে লাগলাম তার মুখের ভেতরকার কোমল উষ্ণতা। এই ভাবে কিছুক্ষণ যাবার পর মিতু কে কোলে তুলে নিলাম আমি।

তারপর এনে শুইয়ে দিলাম আমার বেডে। মিতু কেমন যেন চুপচাপ হয়ে আছে। বিছানায় শোয়ানোর পর ও আমার গলা জড়িয়ে ধরল। কানের কাছে ফিসফিস করে বলল, অনি তোর ভালবাসার স্পর্শের জন্য আমি কাঙ্গাল হয়ে আছি, আমার মাঝের তপ্ত মরুভূমিকে তোর আদরে সিক্ত করে দিবি না তুই?

আমি কিছুই না বলে আলতো করে ছুয়ে দিলাম তার ঠোঁট। মিতু এই আলতো স্পর্শে সন্তুষ্ট হল না। গভীর আবেগে জড়িয়ে ধরল আমাকে তার পর গভীর চুম্বনে আবদ্ধ করল আমার ঠোঁট জোড়া। পাগলের মত চুষতে লাগল সে। আমার হাত ততক্ষণে নিজ জায়গাতে পৌঁছে গেছে।

মিতুর উন্নত স্তনের উপর খেলা করতে লাগল আমার হাত। চুমু খেতে খেতেই আস্তে আস্তে চাপতে লগলাম মিতুর দুধ দুটো। স্তনে হাতের স্পর্শ পেয়ে মিতুর চুমু খাবার স্পীড বেড়ে গেল। আমি মিতুর ঠোঁট ছেড়ে দিয়ে আস্তে আস্তে নিচে নেমে আসতে লাগলাম। voda chodar golpo

গলার কাছে এসে ছোট ছোট চুমু খেতে লাগলাম। মাঝে মাঝে গলার চামড়া চুষতে লাগলাম। সাথে হাল্কা কামড়তো আছেই। মিতুর ঘাড়ে মুখ ডোবাতেই মনে হল আমি অন্য দুনিয়াতে প্রবেশ করেছি। পাগলের মত চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম তার ঘাড় আর গলা।

তারপর তার টপ্স এর উপরেই তার স্তনে মুখ ঘঁষতে শুরু করলাম। হাত দ্যে আস্তে আস্তে চাপতে লাগলাম তার দুধ দুটো। মিতুর অবস্থা তখন দেখার মত ছিল। সারা বডিতে যেন কারেন্ট বইছে তার। আর থাকতে না পেরে টপসের তল দিয়ে হাত ঢুকিয়ে দিলাম।

ব্রায়ের উপর দিয়ে স্পর্শ করলাম তার দুধ দুটো। মিতুর মুখ থেকে তখন থেকে থেকে অস্ফুট সুখ ধবনি বের হতে শুরে করেছে। তার স্তনে মুখ ঘষতে ঘষতেই টের পেলাম মিতুর নরম হাতটা আমার ধনের উপর নাড়াচাড়া করছে। মিতু কিছুখন প্যান্টের উপরে ধন হাতড়ে সোজা প্যান্টের ভেতর হাত ঢুকিয়ে দিল। তারপর আস্তে আস্তে চাপতে লাগল আমার ধনটাকে।

মিতুর হাতের স্পর্শে আমার ধনটা আরো গরম হয়ে গেল। থেকে থেকে লাফাতে লাগল তার হাতের মাঝে। মিতু হঠাত আমার নিচ থেকে উঠে এসে আমাকে তার নিচে শুইয়ে দিল। টপাটপ শার্টের সব বাটন খুলে ফেলল সে।

ব্যায়াম করা ফিট বডি দেখে বলল জিম এ যাস জানতাম। তাই অনেক দিন থেকে তোর বডি কাছ থেকে দেখার শখ। আজ দেখবো তুই কেমন জিম করা শিখেছিস মিতু আবার মুখ গুঁজে দিল আমার বুকের মাঝে। চুমু খেতে লাগল। নিপলে হাল্কা হাল্কা কামড় দিতে লাগল। voda chodar golpo

মাঝে মাঝে জিহ্বা দিয়ে খেলা করতে লাগল নিপলে। এই বার আমার শিহরিত হবার পালা। মিতুর প্রতিটি স্পর্শ আমাকে নিয়ে নিয়ে যাচ্ছিল অন্য রকম এক সুখের দুনিয়াতে। এইভাবে কিছুখন খেলা করার পর মিতু নজর দিল আমার ধনের দিকে। একটানে আমার প্যান্ট খুলে ফেলল সে। আবারো হাতের মুঠোয় পুরে নিল ধনটা। বলল তোর ললিটা তো বেশ সুন্দর, এতো লাল ললি দেখেই তো খেয়ে ফেলতে ইচ্ছা করছে

খেয়ে ফেল কে মানা করেছে? এইটা তোর ললি যা খুশি কর

মিমু মুখে একটু দুষ্টু হাসি ফুটিয়ে আস্তে করে ধনের মুন্ডিতে একটা চুমু খেল। সারা বডিতে একটা শিহরন বয়ে গেল আমার। মিতু এরপর আমার মুন্ডিটা মুখে নিয়ে চুষতে লাগল। আস্তে আস্তে পুরো ধনটা নিয়ে নিল মুখের ভেতর।

আর হাত দিতে অন্ডকোষে ম্যাসাজ করতে লাগল। চোখ বুজে এমন ওসাম ব্লোজবের সুখ নিতে লাগলাম আমি। মুখের মাঝে হাল্কা থাপ দিতে লাগলাম। মিতু খুব মজা করে আমার ধন চুষছে। চোষার মাঝেই ধনের গোড়া থেকে আগা পর্যন্ত জিহ্বা চালাচ্ছে সে।

অন্য রকম এক অনুভূতি।যে ভাবে চোষা শুরু করেছে মিতু ঐভাবে চুষলে বীর্য বের হয়ে যাবে। তাই তাকে আবার আমার নিচে নিয়ে আসলাম। একটানে খুলে ফেললাম টপ্সটা। নিচে কালো ব্রা পরে আছে মিতু।

আরে বাহ ভেতরে তো অনেক সুন্দর জিনিস বানিয়েছিস voda chodar golpo

শুধু তাকিয়েই থাকবি?

চুপ করে দেখ কি করি

ব্রা খুলে তার দুধ দুট উন্মুক্ত করলাম আমি। তারপর নাক ঢুবিয়ে দিলাম তার বুকে। হাত দিয়ে চাপ্তে লাগলাম দুধ দুটো। নিপল চুষে লাল বানিয়ে দিলাম।কামড় তার জিহ্বের খেলায় তাকে অস্থির করে তুললাম। মিতু ডাঙ্গায় তোলা মাঝের মত ছটফট করতে লাগল।

হাত দিয়ে মিতুর নিপলের সাথে খেলা করতে করতে মুখ নিচে নামিয়ে আনলাম। কিস করতে করতে মিতুর নাভীর কাছে আসলাম। সেক্সি নাভী। লম্বা, গভীর নাভী। নাভীর চারপাশে কিস করে পাগল বানিয়ে দিলাম মিতুকে। জিহ্বা ডূকিয়ে দিলাম নাভীর ভেতরে। মিমুর সুখ চিতকারে আমার রুম তখন মুখরত।

অনি, লক্ষী জান আমার…আর কষ্ট দিও না। প্লীজ় এখন কিছু কর

মিতুর কাতর অনুরোধে এবার নিচের দিকে নজর দিলাম। স্কার্ট আর প্যান্টি খুলে ফেললাম। নাভী থেকে চুমু খেতে খেতে নিচে নেমে আসলাম। নিতুর ভোদায় অনেক বাল কিন্তু ছোট করে কাটা। তার বালে মুখ ঘষতে ঘষতে তার কিল্ট স্পর্শ করলাম। মিতুর সারা দেহ কেঁপে কেঁপে উঠল। নিতুর উরুতে মুখ চুমু খেতে খেতে মিতুর ভোদার মাঝে আঙ্গুল চালালাম। মাঝে মাঝে আঙ্গুল ভোদার দেয়ালে ঘষতে লাগলাম।

এই মিতু 69 করবি?

তুই করতে চাস? আচ্ছা আয় voda chodar golpo

মিতু আবার আমার ধন চুষতে লাগল। আমিও মিতুর ভোদা চোষায় মন দিলাম। জিহ্বা দিয়ে ক্লিট স্পর্শ করতে লাগলাম। মাঝে মাঝে ঠোঁট দিয়ে চেপে ধরতে লাগলাম।

ভোদার মাঝে জিহ্বা চালাতে লাগলাম। মিতু ভোদায় যতবার স্পর্শ পেতে লাগল ততবার কেঁপে কেঁপে উঠতে লাগল। সেই সাথে আমার ধন চুষতে লাগল। একটা পর্যায়ে এসে বলল, ‘অনি বেবী, প্লীজ আমি আর পারছি না, আমার ভেতরে আয়

আমারও তখন মিতুর চোষার ঠেলায় মাল প্রায় ধনের আগায় এসে পড়েছে। তাই আমিও চোদার প্রস্তুতি নিলাম। মিতুকে নিচে শুইয়ে দিলাম। মিতুরও যেন তর শইছে না। মিতু নিজেই তার ভোদার আগায় আমার ধন সেট করে নিল। মিতুর ধনের মাঝে পুরো বন্যা বরে গেছে।

ভিজে আছে খুব। মিতু ভার্জিন ভেবে একটু আস্তে আস্তে ঢুকাবার চিন্তা করছিলাম। জোরে অ্যাপ্রোচ করলে যদি ব্যাথা পায়। কিন্তু একটু ঢুকিয়েই বুঝলাম ও ভার্জিন না। গুদ অনেক টাইট হলেও পর্দা নাই। কোন ব্যাথা পাবার বিষয় না থাকায় নরমাল ভাবেই থাপানো শুরু করলাম।

ধোন যতবার মিতুর ক্লিট স্পর্শ করছে মিতুর মুখ থেকে সুখের আর্তনাদ বের হচ্ছে। আস্তে আস্তে থাপানোর স্পীড বাড়ালাম। প্রতিটি থাপে মিতু কেঁপে কেঁপে ঊঠছে। নিচ থেকে মিতুও তলথাপ দিচ্ছে। চোদার সর্বোচ্চ সুখটা সে আদায় করে নিচ্ছে। voda chodar golpo

অনি বেবি এইভাবেই কর থামিস না জান হুমমম এইতো জান ওফফফফফ না জান থামিস না জান…মামার হবে

মিতুর তল থাপ দেবার স্পীড বেড়ে গেছে। আমারো মাল আউট হবার সময় হয়ে এসেছে। তাই আমারো স্পীদ বেড়ে গেল থাপানোর। আর কয়েকটা থাপ দিয়েই ধন মিতুর গুদ থেকে বের করে নিলাম। সাথে সাথেই মিতুর পেট আর নাভী ভর্তি করে বীর্য ফেললাম। notun choti golpo

সব বীর্য বের হয়ে গেলে মিতুর উপর শুয়ে তার বালে ধন ঘষতে ঘষতে তার ঠোঁটে চুমু খেলাম। চুমু খেয়ে মিতু হাসতে হাস্তে বলল, বেবী যে পরিমাণ ফেলছ, ভেতরে ফেললে কয়টা বাচ্চা হইত কে জানে, এবারো কিছু না বলে তার কপালে এঁকে দিলাম ভালবাসার চুমু।

Leave a Comment