মায়ের মধুবৃষ্টি [সমাপ্ত]

রেস্টুরেন্টে বসে মায়ের জন্য অপেক্ষা করা ছাড়া আর কোন উপায় আমার ছিল না। আমাদের জন্য একটা টেবিল আগে থেকে বুক করা ছিল। রিসোর্ট একদম ফুল, সেই সাথে রেস্তুরেন্ত ভর্তি লোক। বেশির ভাগ বিদেশি টুরিস্ট, সেই সাথে অনেক দেশি কাপেলদের দেখতে পেলাম। দেশি কাপেল দের দেখে মনে হল সবাই হানিমুনে এসেছে। বেশির ভাগ টেবিলে জোড়া পায়রা বসে। আমার মন আনচান করে উঠল, আমার প্রেয়সী আমার বিউটিফুল মাম্মার সাথে আমি এসেছি এখানে হানিমুনে। বাংলা চটি

অয়েটার এসে আমাকে একটা কোল্ড ড্রিঙ্কস দিয়ে গেল। আমি আগে কোনদিন ড্রিঙ্ক করিনি। আমি অয়েটারকে বললাম একটা বিয়ার দিয়ে যেতে। অয়েটার বিয়ার দিয়ে চলে গেলে আমি চুপচাপ মায়ের কথা ভাবতে লাগলাম। রাতে মা কি করবে, আমি মায়ের সাথে কি কি করব। অনেক পানু মুভি দেখেছি, সেখানে শুধু উদোম চোদাচুদি ছাড়া কিছু নেই। তবে বেশ কিছু রোম্যান্টিক পানু মুভি মানে ডবল এক্স মুভিতে বেশ রসিয়ে প্রেম করতে দেখেছি। কি ভাবে গুদ চাটতে হয় আর কিকি করতে হয় সে সব দেখা। তবে দেখা এক জিনিস আর কারুর সাথে প্রাক্টিকাল করা অন্য কথা। সেই প্রাক্টিকাল যদি আবার নিজের মায়ের সাথে হয় তাহলে কোন কথাই নেই। সব মানুষের মনে একটা সুন্দরীর সেক্সি মেয়ের সাথে সেক্স করার স্বপ্ন থাকে। আমি আমার সেই স্বপ্নের সুন্দরীর সাথে আজ রাতে মিলিত হব। যার মা এমন সেক্সি, এমন সুন্দরী তাঁর সাথে বাকি সময় কাটাতে কত ভালো লাগবে সেটা বলে বুঝাতে পারা যায় না। কিছু কথা মনের মধ্যে এঁকে নিতে হয় নিজের মতন করে।

আমার কাঁধে একটা আলতো টোকা দিল কেউ। ঘাড় ঘুরিয়ে দেখলাম, সামনে দাঁড়িয়ে এক অসামান্য সুন্দরী। চোখ ধাধিয়ে গেল আমার। চোখ কচলে দ্বিতীয় বার তাকালাম সামনে দাঁড়ানো সেই অপ্সরার দিকে। সাক্ষাৎ স্বর্গ থেকে সদ্য নেমে এসেছে মর্ত ধামে শুধু মাত্র আমার সাথে প্রেম করার জন্য। সামনে দাঁড়িয়ে আমার জন্মদাত্রী মা। নধর গোলগাল দেহ একটা সুন্দর গোলাপি শাড়ির প্যাঁচে জড়ানো। গোলাপি শাড়ির ওপরে সিল্ভার রঙের সুতোর কাজ। ব্লাউস ছোটো হাতার, সামনের দিকে অনেক খানি খোলা। দুধের বেশ খানিক অংশ ছলকে বেড়িয়ে পড়েছে ব্লাউসের ভেতর থেকে। মাথার চুল একপাশে আঁচড়ান, পেছনে একটা বড় খোঁপা করে বাঁধা। ফর্সা কপালে একটা গোলাপি আর লাল টিপ। ভুরু জোড়া কালো চাবুকের মতন বাঁকা। আইল্যাস গুলো যেন এক একটা লম্বা তীরের ফলা। উন্নত নাসিকা, নরম গোলাপি ঠোঁট যেন গোলাপ ফুলের কুঁড়ি। ফর্সা চিবুকে আবার তিন খানা অতি ছোটো ছোটো ফুটকি কেটে মুখের সৌন্দর্য শত গুন বাড়িয়ে নিয়েছে। গলায় একটা মুক্তোর মালা ঝলমল করছে। মায়ের দিকে চোখ পড়তে আমার মনের মধ্যে এতক্ষণ যে সেক্সের খিধে জন্মেছিল সেটা উবে গেল। সামনে দাঁড়িয়ে এই অসামান্য সুন্দরীকে ঠিক মা বলে মেনে নিতে কষ্ট হল। মনে হল ইন্দ্রলোক থেকে মেনকা আমার সামনে দাঁড়িয়ে মিটি মিটি করে হাসছে। বাম কব্জিতে সোনার ঘড়ি, ডান কব্জিতে মুক্তোর ব্রেসলেট। মায়ের শরীর থেকে মিষ্টি মাতাল করা একটা সুবাসে আমার মাথা উন্মাদ হয়ে গেল। আমি মায়ের দিকে তাকিয়ে রইলাম। বাকরুদ্ধ হয়ে গেলাম, গলা শুকিয়ে এল আমার।

মা আমার চিবুকে ডান তর্জনী ছুঁইয়ে বলল- কেমন দেখাচ্ছে রে আমাকে?

আমি কিছু বলতে পারলাম না। আমি মায়ের ডান হাত হাতের মধ্যে নিয়ে উলটো হাতে একটা ছোটো চুমু খেয়ে বললাম- তুমি কে গো সুন্দরী?

মায়ের চোখে লাজুক হাসি- কেন এমন ভাবে তাকিয়ে আছিস? আমার খুব লজ্জা করছে।

আমি মায়ের হাত ধরে আমার পাশের চেয়ারে বসিয়ে বললাম- তোমাকে স্বর্গের অপ্সরার মতন দেখতে লাগছে।

মা আমার গালে হাত দিয়ে ঠেলে বলল- ধুর পাগল, এত বয়স হয়ে গেল আর তুই আমার সাথে মস্করা করছিস?

আমি মায়ের হাতে চুমু খেয়ে বললাম- তোমার বিশ্বাস হচ্ছে না? তাহলে আমি রেস্টুরেন্টের সবাইকে ডেকে জিজ্ঞেস করি?

মা মিষ্টি হেসে বলল- ধুর পাগল ছেলে ছাড় আর আদিখ্যেতা করতে হবে না।

আমি- আমি সত্যি কথা বলছি হানি।

মা- ওকে ঠিক আছে আর বেশি দেরি করতে পারছি না। খিধেতে আমার পেট জ্বলছে।

আমি মজা করে বললাম- কিসের খিধে মা?

মা আমার মাথায় আলতো টোকা মেরে হেসে বলল- ডিনার আর তারপরে মেন ডেসার্ট।

মায়ের খিলখিল সাদা মুক্ত বসানো হাসি দেখে আমার মনে হল সেই রেস্টুরেন্টের মধ্যে মাকে জড়িয়ে ধরে ওই গোলাপি নরম ঠোঁটে চুমু এঁকে দেই। আমি মায়ের ঠোঁটের দিকে তাকিয়ে রইলাম। মায়ের ঠোঁট জোড়া অল্প খোলা ছিল। মা বুঝতে পারল আমার মনের ইচ্ছে। মা আরও লজ্জা পেয়ে আমার চোখের ওপরে হাত রেখে বলল- তুই যদি আর একবার আমার দিকে ওই ভাবে তাকিয়েছিস তাহলে কিন্তু আমি উঠে চলে যাবো।

আমি- মাম্মা আমি নিজেকে কন্ট্রোল করতে পারছি না। আমি মায়ের হাত আমার বুকের ওপরে রেখে বললাম- দেখো তোমাকে দেখে আমার দিলের ধরকন কেমন স্টিম ইঞ্জিনের মতন ধরাম ধরাম করে বাজছে।

মা আমার হাত নিজের বুকের ওপরে টেনে ধরে বলল- আমার অবস্থা তোর মতন রে সোনা। আমি তোকে ভালোবেসে ফেলেছি, এই পুরুষের মতন, এক নতুন প্রেমিকের মতন।

আমি মায়ের বুকে হাত রেখে আলতো করে একটা মাই টিপে আদর করে বললাম- তাই বলছিলাম যে ডিনার না করে সোজা হানিমুন মানিয়ে নিতে। তুমি করতে দিলে না। তবে এখন তোমাকে দেখে মনে হচ্ছে তোমার এই রুপ একবার না দেখলে জীবন সার্থক হত না।

মা আমার হাত বুক থেকে সরিয়ে মুঠি করে ধরে একটা ছোটো চুমু খেয়ে বলল- তুই কলেজের পরে কি করবি?

আমি- কি চাও তুমি?

মা- চাকরি নিয়ে কোলকাতার বাইরে চলে যাবি?

আমি- জানিনা তবে এখন অইসব কথা কেন আনছ?

মা- তোর সাথে এই কয়েক ঘন্টা কাটানোর পরে তোকে ছেড়ে দিতে যে আর মন মানছে না আমার।

আমি- তাহলে একটা উপায় বের করতে হয়। চাকরি না হয় এখানেই নিলাম, কিন্তু তোমাকে বাবার সাথে দেখলেই যে আমার বড় হিংসে হয়।

মা মিষ্টি হেসে ছলছল চোখে বলল- ওকে যে আমি ভালোবাসি রে। তোর বাবাকে যেমন ভালোবাসি তেমনি তোকেও ভালোবাসি।

আমি- কিন্তু তোমাকে একদম আমার নিজের করে নিতে চাই যে।

মা আমার হাতখানা ধরে ঠোঁট চেপে বলল- সেটা সম্ভব নয় রে। তুই যদি আমাকে তোর বাবার সাথে ভাগ করে নিতে পারিস তাহলে আমি তোর। আমি ওকে ছেড়ে যেতে পারবো না।

আমি- কিন্তু বাবা যদি আমাদের সম্পর্কের ব্যাপারে জেনে যায় তখন কি হবে?

মা- আমি কিছু একটা ম্যানেজ কর নেব। আমি তোদের দুইজনার ভালোবাসা হয়ে থাকব যতদিন না তোর বিয়ে হয়।

আমি মায়ের হাত আমার বুকের ওপরে রেখে বললাম- না ডারলিং, আমার বিয়ে করার দরকার আর নেই। আমার স্বপ্নের রানী যখন আমার সাথেই আছে তাহলে আর বিয়ে করে লাভ কি। আমি তুমি আর বাবা এই তিনজনে থাকব।

মা হেসে বলল- তাহলে কিন্তু আমাকে নিয়ে ঝগড়া করা চলবে না। আমি কিছু রুলস আনতে চাই বাড়িতে।

আমি- উফফফফ এখন এই সব রুলস না এনে একটু মিষ্টি প্রেমের কথা বললে হয় না।

মা মিষ্টি হেসে বলল- ওকে হানি, রুলস এন্ড রেগুলেশান পরে ঠিক করে নেব আমরা। এবারে একটু ডিনার হয়ে যাক।

ডিনার করতে করতে মা নিজের ছোটো বেলার কথা বলতে শুরু করল, কিভাবে মডেলিং জীবন শুরু করেছিল, তারপরে কোথায় বাবার সাথে দেখা হয়েছিল। বাবা মায়ের প্রথম হানিমুনে শিলং ভ্রমনে গিয়েছিল। সেখানে বাবা মায়ের সাথে কি কি করেছিল। অর্ধেক কথা আমার কানে যাচ্ছিল অর্ধেক যাচ্ছিল না। আমি খাবার সময়ে সব কিছু ভুলে শুধু মায়ের মুখের দিকে তাকিয়ে ছিলাম আর গোলাপি নরম ঠোঁট জোড়া নড়তে দেখছিলাম।

ডিনার শেষ করে দুইজনে উঠে পড়লাম। মা আমার বাজু ধরে আমার গা ঘেঁষে মিহি প্রেমঘন কণ্ঠে বলল- একটু সি বিচে হাঁটবি?

আমি মায়ের কাঁধে হাত রেখে মাকে জড়িয়ে বললাম- আজকে তোমার দিন, তুমি যা চাইবে তাই আমি করব। আমি তোমার দাস, তোমার ছেলে। মায়ের কথা কি কোন ছেলে ফেলতে পারে?

মা আমার গালে আলতো চাঁটি মেরে বলল- তোর আদিখ্যেতা দেখে মরে গেলাম। মায়ের সাথে বউয়ের মতন প্রেম করছে আবার বলে কিনা আমার দাস।

আমি আর মা হাত ধরে, জড়াজড়ি করে সি বিচের দিকে হেঁটে গেলাম। অন্ধকার সি বিচে খুব কম লোক জন ঘোরাফেরা করছে। যারাই ঘুরছে সবাই জোড়ায় জোড়ায় ঘুরছে। সি বিচে কোন লাইট নেই, তবে দূর থেকে কিছু লাইটে জোড়া কপোত কপতিদের দেখা গেল। আমারা ছাড়া বাকিরা সবাই ছোটো ছোটো পোশাকে নিজেদের নিয়ে মত্ত। আমাদের থেকে একটু দুরে একটা ছেলে তাঁর সাথীর স্কার্ট এর মধ্যে হাত ঢুকিয়ে গুদ কচলাচ্ছে আর সেই মেয়েটা কুইকুই করে ছেলেটার সাথে নিজেকে মিশিয়ে দিয়ে কামার্ত মিহি শীৎকার করছে। সেই দেখে আমি মাকে আলতো ধাক্কা দিয়ে সেইদিকে দেখালাম। মা আমার হাত শক্ত করে চেপে ধরল। মায়ের চোখের তারায় একটু যেন আগুন জ্বলে উঠল।

বাংলা চটি পরিবারের চোদাচুদির ইতিহাস

আমি মায়ের কানেকানে জিজ্ঞেস করলাম- তোমাকে এখানে একটু আদর করি, ঠিক ওইরকম ভাবে?

মা আমার হাতে চাঁটি মেরে মৃদু ধমক দিয়ে বলল- একদম নয়। এইরকম খোলামেলা, মানুষের মাঝে আমাকে ওইরকম ভাবে টাচ করবি না।

কালো ঘন অন্ধকার আকাশে একফালি চাঁদ উঠেছে। আমি মাকে চাঁদ দেখিয়ে বললাম- তোমাকে জানো ওই চাঁদের মতন সুন্দরী দেখাচ্ছে।

আমি মাকে কোলে তুলে নিলাম। মায়ের পাছার নিচে হাত চেপে মাটি থেকে তুলে ধরলাম। মায়ের উন্নত বুক জোড়া ঠিক আমার মুখের সামনে। আমার নাকে ভেসে এল মায়ের সেক্সি মাতাল করা গন্ধ। আমি মায়ের মুখের দিকে তাকালাম। মা আমার কোলে চেপে আমার কাঁধে হাত রেখে নিজেকে ব্যালেন্স করে নিল। দুই পা বেঁকিয়ে, চোখের তারায় প্রেমের ভাষা জাগিয়ে তুলল।

মা আমার মুখ আঁজলা করে ধরে আমার চোখের ওপরে চোখ রেখে বলল- আই এম ইন লাভ এগেন ডারলিং। আমি আজ থেকে তোর হয়ে গেলাম।

আমি মায়ের নরম তুলতুলে দুধের মাঝে ঠোঁট চেপে ধরে বললাম- আই লাভ ইউ মাম্মা।

আমি মাকে কোল থেকে নামিয়ে জড়িয়ে ধরে বললাম- তোমাকে রাত্রির মতন সুন্দর দেখাচ্ছে।
মা জিজ্ঞেস করল- মানে?

আমি- আকাশের দিকে চেয়ে দেখো, কত তারা জ্বল জ্বল করছে, কিছু ছোটো ছোটো মেঘ ভেসে বেড়াচ্ছে। তোমার চোখ দুটি ওই তারার মতন জ্বল জ্বল করছে আর তোমার ঘন কালো রেশমি চুল ঠিক যেন মেঘের মতন উড়ে বেড়াচ্ছে আর তোমার চাঁদপানা মুখ খানি মাঝে মাঝে ঢেকে দিচ্ছে। তোমার বুক দুটো যেন সাগরের দুটো বড় ঢেউ, তোমার শরীর একটা মারমেডের মতন নরম আর সুন্দর।

মা আমার কথা শুনে আমার গা ঘেঁষে দাঁড়াল। আমার হাত খানা হাতের মুঠিতে নিয়ে বলল- তুই কি আমার মন রাখার জন্য বললি এত কথা? অনেকদিন পরে কেউ আমাকে এত সুন্দরী বলল রে।

আমি মায়ের কপালে, চোখের পাতায় আলতো ঠোঁট ছুঁইয়ে বললাম- তুমি সুন্দরী সেটা কাউকে চোখে আঙুল দিয়ে দেখাতে হয় না। তুমি মিষ্টি সেটা কাউকে চেখে দেখতে হয় না। তুমি আমার, তুমি যেমন হবে তেমনি ভাবেই আমার কাছে থাকবে।

মা আমার বুকের ওপরে নাক মুখ ঘষে বিড়ালের মতন মিউমিউ করে উঠল- উম্মম্মম এই ঠাণ্ডা বাতাসে তোর গায়ের গরম সারা গায়ে মাখিয়ে নিতে ইচ্ছে করছে।

আমি মাকে জড়িয়ে ধরলাম। আধো আলো ছায়াতে, চোখের ভালবাসাতে দুইজনে হারিয়ে গেলাম। মায়ের চোখের পাতা আধাবোজা হয়ে এল, আমার চোখের পাতা আবেশে আবেগে ভারী হয়ে এল। আমি মায়ের গালে কপালে ছোটো ছোটো কয়েকটা চুমু খেলাম। মা আমাকে জড়িয়ে ধরল। আমরা দুই জনে বেশ কিছুক্ষণ ওই সি-বিচে জড়াজড়ি করে দাঁড়িয়ে রইলাম। শরীরের উত্তাপ একটু একটু করে দুইজনে পরস্পরের শরীরের সাথে মাখিয়ে নিলাম। এক অনাবিল ভালোবাসার পরশে মন ভরে উঠল আমাদের। সেই অনুভব ঠিক সেক্সের নয়। গায়ের উত্তাপ মাখিয়ে মনে হল আমি এক খুব সুন্দর উদ্যানে দাঁড়িয়ে, চারপাশে দোয়েল, কোয়েল কাকাতুয়া, ময়না, টিয়া কত শত পাখী গান গাইছে। পায়ের নিচের ঠাণ্ডা বালি আর বালি বলে মনে হল না, মনে হল আমি আর মা এক সুন্দর ঘাসে ঢাকা জাজিমের ওপরে দাঁড়িয়ে। আকাশে প্রখর সূর্যের স্থানে এক মিষ্টি রোদের আভাস।

আমরা হাতেহাত ধরে হাঁটতে শুরু করলাম। উদ্যান ছাড়িয়ে বেশ খানিক এগিয়ে গেলাম। কারুর মুখে কোন কথা নেই। এই সাইলেন্স বড় মিষ্টি মনে হল। মনে হল কত কথা বলছি দুইজনে। হাঁটতে হাঁটতে, লোকজন ছাড়িয়ে একটা জঙ্গলের পাশে চলে এলাম। দুরের আলো আর আঁধারে মাকে এক অধরা সুন্দরীর মতন দেখাচ্ছিল। মানুষজন দেখা যায় না। জঙ্গলে কিছু দেবদারু, নারকেল গাছ আরও কিছু গাছের সমাহার।

আমরা দুইজনে জঙ্গলের পাশেই একটা বড় পাথরের ওপরে বসে পড়লাম। আমি সামনের দিকে পা ছড়িয়ে বসে পড়লাম। মা আমার পায়ের মাঝে সামনের দিকে মুখ করে আমার বুকের ওপরে হেলান দিয়ে বসে পড়ল। আমি মাকে পেছন থেকে জড়িয়ে ধরলাম। মায়ের পেটের ওপরে আমার দুই হাত পেঁচিয়ে ধরলাম। আমার থাইয়ের ভেতর দিকে মায়ের নরম গোল থাই জোড়া চেপে দিলাম। মায়ের রেশমি চুলের খোঁপা আমার নাকে মুখে লেগে গেল। গায়ের মিষ্টি গন্ধ, রেশমি চুলের পরশ বড় ভালো লাগলো। আমার হাত পেঁচিয়ে গেল মায়ের তুলতুলে নরম পেটের ওপরে। শাড়ির নিচ দিয়ে হাত গলিয়ে মায়ের পাঁজরের কাছে হাতের তালু মেলে দিলাম। মায়ের উষ্ণ শরীর ঠিক গরম মাখনের মতন ফিল হল। আমি নাক দিয়ে মায়ের মাথার পেছনে দিলাম। বুক ভরা শ্বাস নিয়ে মায়ের গায়ের গন্ধ বুকে টেনে নিলাম। আমার গরম শ্বাস মাথার মধ্যে অনুভব করে মায়ের দেহ একটু কেঁপে কেঁপে গেল। মা আমার হাতের ওপরে হাত রেখে আমার হাত দুইখানি নিজের শরীরের সাথে চেপে ধরল। আমি মায়ের ঘাড়ের ওপরে ছোটো ছোটো চুমু খেলাম।

আমার ভিজে ঠোঁট, মায়ের গরম ঘাড়ে লাগতেই মা মিউমিউ করে বলল- সোনা আমার শরীর কেমন লাগছে। বুকের ভেতরে বড় জোরে জোরে ধুকপুক শুরু করে দিয়েছে।

আমার বাঁ হাত মায়ের দুধের নিচে ব্লাউসের নিচে চেপে ধরলাম আর ডান হাত নিয়ে গেলাম মায়ের তলপেটে, ঠিক নাভির নিচে। মায়ের নরম পাছা আমার পায়ের ফাঁকে চেপে ধরলাম। মায়ের গোল পাছার চাপে আমার পায়ের ফাঁকের ধোন শক্ত হয়ে উঠল একটু খানি। আমি মায়ের ঘাড়ের একপাসে চুমু খেয়ে বললাম- তুমি খুব মিষ্টি। তোমার গায়ের মিষ্টি মাতাল করা গন্ধ আমাকে পাগল করে দিচ্ছে। তুমি খুব নরম, যেন ফুল দিয়ে তোমাকে কেউ তৈরি করেছে।

মা আমার ঘাড়ের ওপরে নিজের মাথা হেলিয়ে দিল। আমি মায়ের কানের লতি ঠোঁটের মাঝে নিয়ে চুষে দিলাম। মা চোখ বন্ধ করে হাত উঁচু করে তুলে আমার মাথা নিজের কানে ঘাড়ের সাথে মিলিয়ে দিল। মিউমিউ করে মিহি স্বরে বলল- তোর ছোঁয়ায় হারিয়ে যেতে ইচ্ছে করছে।

আমি মায়ের শাড়ির আঁচল বাঁ কাঁধ থেকে সরিয়ে দিয়ে কাঁধে চুমু খেয়ে বললাম- এখানে শুধু তুমি আর আমি মা। এখানে কেউ নেই সোনা মাম্মি। আজকে রাতে এখানেই আমরা দুইজনে হারিয়ে যাবো।

মা আমার গলা জড়িয়ে গালে চুমু খেয়ে বলল- তাই নিয়ে চল আমাকে অভ্র, তাই নিয়ে চল, সোনা। তোর সাথে হারিয়ে যেতে মানা নেই। তুই জড়িয়ে ধরলে মনে এক নিরাপত্তার আবেশ ভরে ওঠে। নিজের মন প্রান সঁপে দিতে মন চায়।

আমি ব্লাউসের ওপর দিয়েই মায়ের নরম তুলতুলে দুধের নিচে আলতো টিপে বললাম- মা, আমি তোমাকে সুখের সাগরে ভাসিয়ে দেব। তুমি ওই ঢেউয়ের সাথে খেলবে, আমি তোমার খেলা দেখে পাগল হয়ে যাবো।

গরম দুধে আমার শক্ত আঙ্গুলের টেপা খেয়ে মা কাতর হয়ে উত্তর দিল- আমি ভাসতে রাজি, ঢেউয়ের তালে দোল খেতে রাজি। তুই যেমন ভাবে আমাকে নিয়ে খেলতে চাস আমি সেই তালে তাল দিতে রাজি রে সোনা। মা ছেলে চটি

আমি মায়ের চুল ঘাড় থেকে সরিয়ে দিয়ে ঘাড়ের ওপরে আলতো ফুঁ দিলাম। উষ্ণ শ্বাসে মায়ের শরীর কেঁপে কেঁপে গেল। মা চোখ বন্ধ করে সামনের দিকে একটু ঝুঁকে “আহহহহ… সোনা” করে একটা মিহি আওয়াজ করল। আমি মায়ের পিঠে হাত দিয়ে আঙ্গুলের ডগা দিয়ে টিপতে লাগলাম। মায়ের দেহের গরম ত্বকের ওপরে আমার আঙুল গুলো আলতো করে বুলিয়ে দিলাম। ব্লাউসের পেছনের দিকে অনেকটা কাটা। পিঠের দিকে তিনখানা দড়ির গিঁট বাঁধা ছিল। এক এক করে ব্লাউসের গিঁট খুলে দিলাম। একটা করে গিঁট খুলি আর খালি পিঠে গরম ভিজে ঠোঁট দিয়ে ছোটো চুমু খাই। আমার থতেও ওপরে মায়ের দেহের রোম কূপ লেগে গেল। আমার ঠোঁট বুঝতে পারল যে মা ধিরে ধিরে সেক্সের শিখরে উঠছে। ভালোবাসার এই পরশে মায়ের সাথে আমার সেক্সের গরম উঠতে শুরু করে দিল। শেষ দড়ির গিঁট খুলে দিতেই ব্লাউস খুলে ফেলল গা থেকে। শাড়ির আঁচল আগেই লুটিয়ে পরে গেছে। আমার পায়ের মাঝে আমার দিকে পিঠ করে শুধু একটা গোলাপি লেস ব্রা পরে মা বসে। মায়ের মসৃণ মাখনের মতন পিঠের ওপরে আমি চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম। চুমু খেতে খেতে ব্রার ওপর দিয়েই মায়ের দুধ জোড়া আলতো আলতো টিপে আদর করে দিতে লাগলাম। আমার শক্ত আঙ্গুলের টেপন খেয়ে মা চোখ বুজে আবেগের বশে, উহহহহ আহহহহহহ উম্মম্মম্ম শীৎকার করতে শুরু করে দিল। আমি উত্তেজিত হয়ে গেলাম মায়ের মিহি কামঘন শীৎকার শুনে। ব্রার হুকে খুলে দিলাম কিছু পরে। শুধু ব্রার কাপ দুটো মায়ের নরম বড় বড় দুধের ওপরে ঝুলে রইল। বগলের তলা দিয়ে হাত গলিয়ে দুধের পাশের নরম তুলতুলে অংশে আঙুল দিয়ে টিপতে শুরু করে দিলাম। আঙুল পড়তেই মনে হল যেন আমার আঙুল গুলো গলানো মাখনের মধ্যে ঢুকে গেছে। এত নরম এত মসৃণ, আমূল বাটার এত নরম হয় না। খালি দুধের ওপরে আমার আঙুল পড়তেই মায়ের শীৎকার একটু ঘন হয়ে গেল। সেক্সের উত্তেজনায় মায়ের শ্বাস ঘন হয়ে গেল। বুকের ওঠানামা দেখে বুঝলাম যে মায়ের দুধ জোড়া এবারে ব্রা থেকে বের করে দিতে হবে। সমুদ্র থেকে ভেসে আসা ঠাণ্ডা হাওয়া আমাদের দেহে কামনার আগুন আরও দ্বিগুন বাড়িয়ে দিল।
আমি মায়ের কানে জিবের ডগা ছুঁইয়ে আদর করে বললাম- সোনা মাম্মি, ব্রা টা খুলে ফেল আর ধরে রেখেছ কেন।

মা আমার কথা মেনে ব্রা খুলে ফেলল। কোমরের উপরে মায়ের গা একদম খালি। শুধু মাত্র গলায় একটা মুক্তোর মালা আবছা আলোয় চকচক করছে, কানে মুক্তোর দুল জোড়া চকচক করছে। সেই আলো আধারিতে মাকে অপূর্ব সুন্দরী দেখাল। এত সুন্দরী যে আলোতে দেখলে সেই সৌন্দর্য ম্লান হয়ে যাবে। আমার কোলে যেন এক অধরা অছোয়া নারী, এ নারী মনে হয় অসুরজস্পেশ্যা। মোহমায়া আবছা আলেয়ায় ঘেরা এই রমণীর দুর্লভ সৌন্দর্য সুধা একমাত্র তার কোলের ছেলে আহরণ করতে প্রস্তুত। আমার গর্ভধারিণী মায়ের এই রুপ শুধু মাত্র আমি নিজে হাতে উন্মোচন করে দিলাম।

মায়ের নগ্ন মাই দুটো হাতে ধরে নিলাম। উম্মম্মম… কত গরম মাই জোড়া আর কত নরম তুলতুলে। বয়সের ভার মাইয়ের আকার বিশেষ খর্ব করেনি। তবে বহুবার পেষণ মর্দনে বেশ বিশাল আকার ধারন করেছে। মাইয়ের বোঁটা জোড়া বেশ বড় বড়। আমার হাতের তালুতে দুটো নুড়ি পাথরের মতন লাগলো।

বাংলা চটি নায়িকা মায়ের গুদে ছেলের ঠাপ – নতুন চটি

একটা মাই টিপে অন্য মাইয়ের বোঁটা দুই আঙ্গুলের মাঝে নিয়ে একটু ঘুরিয়ে দিলাম। মা আমার হাতের ওপরে হাত দিয়ে দুধের ওপরে আমার হাত চেপে ধরল। চোখ বন্ধ করে আমার ঘাড়ে মাথা হেলিয়ে দিল। আমি মাই জোড়া নিয়ে খেলতে খেলতে মায়ের ঠোঁটে গালে ঘাড়ে চুমু দিতে শুরু করে দিলাম। মা আমাকে চুমুতে চুমুতে ভরিয়ে দিল সেই সাথে। আমাদের ঠোঁট জোড়া খেলা করতে শুরু করে দিল। জিবের ডগা দিয়ে দুই জনে বেশ কিছুক্ষণ খেলে গেলাম। মায়ের এক হাত আমার হাতের ওপরে, নিজের মাই চেপে ধরল অন্য হাত আমার ঘাড়ের পেছনে আমার মাথা টেনে ধরে চুম্বনটাকে গভীর করে নিল।

আমি মায়ের দুধ টিপতে টিপতে বললাম- মা তোমার বুক জোড়া কত নরম। তোমার বোঁটা দুটো এত শক্ত যে পাথর বলে ভুল হয়। তোমার দুধে মুখ ডুবিয়ে থাকতে ইচ্ছে করে।

মা আমার হাতের আদর খেতে খেতে বলল- আমার দুধ টেপ সোনা। তোর হাতের ছোঁয়া পাবার জন্য এতক্ষণ ছটফট করছিল আমার বুক জোড়া। তুই আমার বুক জোড়া ভালো করে টিপে পিষে দে। আমার দুধের বোঁটা টিপে দে।

আমি মায়ের একটা দুধ হাতে নিয়ে টিপে খেলতে শুরু করলাম। অন্য হাতে মায়ের শাড়ির কুঁচি নাভির নিচ থেকে খুলে দিলাম। শাড়ির কুঁচি খুলে যেতেই আমার হাতে লাগলো শায়ার দড়ি। দেরি না করে শায়ার দড়িতে টান মারলাম। সায়ার দড়ি খুলে গেল। কিন্তু মা বসে ছিল তাই শাড়ি আর সায়া মায়ের কোমর থেকে খুলে গেল না।

আমি মায়ের কানে কানে বললাম- মা এবারে তোমাকে একটু দাঁড়াতে হবে।

মা একটু নড়ে চড়ে হেসে বলল- এখানেই শুরু করবি তুই?

আমি একটা দুষ্টু হেসে বললাম- এটা একটা এডভেঞ্চার মা। তুমি চেয়েছিলে হারিয়ে যেতে।

মা আমার দিকে ফিরে আমার মুখ আঁজলা করে ধরে চোখের তারায় তারা নিবদ্ধ করে বলল- তুই বড় দুষ্টু ছেলে। খোলা আকাশের নিচে আমাকে হারিয়ে দিলি তুই।

আমি- এই আকাশ এই বাতাস এই গাছ পালা এই সমুদ্র এই বালি এরাই আমাদের ভালোবাসার সাক্ষী হয়ে থাকবে।

মা আমার কপালে গালে চুমু খেয়ে বলল- তাই হোক সোনা… এই আকাশ বাতাস সমুদ্র বালি এরাই আমাদের ভালোবাসার সাক্ষী। আমাদের এই ভালোবাসা কোন মানুষ জগত বুঝবে না। মানুষের কাছে আমাদের প্রেম অবৈধ, আমাদের ভালোবাসা পাপ। কিন্তু ভালোবাসা যে পাপ নয়। এক নর নারীর মধ্যে ভালোবাসা কখনই পাপ হতে পারে না।

আমি মাকে জড়িয়ে ধরে বললাম- মানুষের চোখে যাই হোক এই প্রকৃতির বানানো নিয়মের কাছে আমরা পাপ করছি না মা।

মা- হ্যাঁ সোনা… এই ভালোবাসা প্রকৃতির নিয়ম। তাই এই পঞ্চভুতের সমক্ষে আমাদের ভালোবাসা অমর হয়ে থাক।

আমি পাথর থেকে নেমে পরলাম আর মাকে আমার সামনে দাঁড় করিয়ে দিলাম। মা উঠে দাঁড়াতেই কোমর থেকে শাড়ি সায়া খুলে গেল। আমার সামনে আমার মিষ্টি সেক্সি যৌনতা মাখা তীব্র আকর্ষণীয় মা শুধু একটা ছোটো গোলাপি প্যান্টি পরে দাঁড়িয়ে। এতক্ষণ অন্ধকারে থেকে থেকে আমাদের চারপাশের অন্ধকার অনেক উজ্জ্বল মনে হল। আমি দুচোখ ভরে মায়ের যৌনতা মাখা উলঙ্গ দেহের রুপ সুধা আকণ্ঠ পান করলাম। আমি মায়ের কোমর ধরে ওই পাথরের ওপরে বসিয়ে দিলাম। পাথরের ওপরে মা পা ভাঁজ করে, বুকের ওপরে হাত আড় করে মাই ঢেকে বসে আমার দিকে দুষ্টু মিষ্টি হাসি দিল।

আমি মাকে বললাম- একটু ওয়েট কর। আমি আমাদের ফুলশয্যার বিছানা বানিয়ে ফেলি।

মা হেসে দিল আমার কথা শুনে- এখানে ফুল কোথায়?

আমি বললাম- ফুল তুমি আর নরম পাতার শয্যায় আজ আমাদের শরীরের মিলন হবে।

মা হেসে দিল আমার কথা শুনে। আমি পাঞ্জাবী, প্যান্ট খুলে পাথরের ওপরে রেখে দিলাম। আমার পরনে শুধু মাত্র একটা জাঙ্গিয়া। আমার বাড়া জাঙ্গিয়ার ভেতর থেকে মুক্তি পাবার জন্য ছটফট করছে। আমার বাড়ার উদ্দাম নড়ন দেখে মা হেসে দিল। আমি মায়ের দিকে চোখ পাকিয়ে তাকিয়ে ইঙ্গিত করলাম হাসলে কিন্তু কান্না পাবে। মা মিষ্টি হেসে ঠোঁটে আঙুল দিয়ে বসে রইল আর আমার কার্যকলাপ দেখতে লাগলো।

অনেক গাছের পাতা জোগাড় করে, বালির ওপরে একটা নরম পাতার বিছানা তৈরি করে নিলাম। সেই পাতার বিছানার ওপরে আমার পাঞ্জাবী পেতে চাদর বানিয়ে দিলাম। বিছানার একপাশে বেশ কিছু কাঠ জোগাড় করে একটা ছোটো বনফায়ার জ্বালিয়ে দিলাম। হলুদ লাল আগুনের শিখায় মায়ের রুপ যৌবন আরও শত গুন বেড়ে গেল। মায়ের কাঁচা সোনার গায়ের রঙ্গে আরও এক প্রস্থ সোনার পরত চড়ে গেল। চকচকে মুক্তোর বিন্দু গুলো হলদে লাল আলোতে এক অন্য রঙ্গে রাঙ্গিয়ে নিয়ে চকচক করে উঠল। মায়ের চোখের তারায় প্রেমের, কামের আর তীব্র ভালোবাসার আগুন জলে উঠল। মায়ের এই উত্তপ রুপে আমি ডুবে গেলাম। আমি মায়ের হাত ধরে পাথর থেকে নামিয়ে এনে পাতার বিছানায় বসিয়ে দিলাম।

আমি আর মা, সামনা সামনি হাঁটু গেড়ে বসে পড়লাম। আমাদের হাঁটু পরস্পরের হাঁটু ছুঁয়ে গেল। আমি মায়ের দিকে এগিয়ে গিয়ে মায়ের ঠোঁটে চুমু খেয়ে বললাম- তোমাকে স্বর্গের অপ্সরার মতন লাগছে মা।

আমার চুমুর উত্তরে মা আমাকে বলল- তুই কামদেবের মতন দেখাচ্ছিস। রোমান যুদ্ধের দেবতা এরিসের মতন তোর দেহ এই আগুনে ঝলসানো। তোর ওই বুকের মাথা রেখে শুয়ে থাকতে ইচ্ছে করছে। তোর এই পুরুষালী দেহের নিচে শুয়ে তোর আদর খেতে ইচ্ছে করছে।

আমি মায়ের হাত হাতের মধ্যে নিয়ে বুকের ওপরে চেপে ধরে বললাম- তাহলে এই আগুন, এই বাতাস, এই জল এই আকাশ আর এই মাটিকে সাক্ষী রেখে আমরা আজ থেকে চিরদিনের প্রেমিক প্রেমিকার বন্ধনে বেঁধে যাই।

মায়ের নরম হাতের তালু আমার বুকের ওপরে চেপে আমার বুকের ধুকপুকানিকে শত গুন বাড়িয়ে দিল। আমার দিকে ঝুঁকে আমার বাম বুকে ঠিক, হার্টের ওপরে চুমু খেয়ে বলল- আজ থেকে তুই আমার প্রেমিক আমি তোর প্রেমিকা। এই পাঁচ বস্তুকে সাক্ষী করে আমাদের ভালোবাসার জীবন শুরু হোক। সবাই জানুক তুই আমার ছেলে আমি তোর মা কিন্তু এই পঞ্চভুত আমাদের এই নর নারীর প্রেমের সাক্ষী থাকবে।

আমি- তাই হবে মা, তাই হবে।

আমি মাকে জড়িয়ে ধরে ওই পাতার বিছানায় শুইয়ে দিলাম। মা নিচে আমি ওপরে। আমার চওড়া ছাতির নিচে মায়ের নরম দুধ জোড়া, আমার পেটের মাসেলের নিচে মায়ের নরম তুলতুলে পেট। জাঙ্গিয়ার মধ্যে ছটফট করতে থাকা আমার বাড়ার নিচে প্যান্টি ঢাকা মায়ের গুদ। মা থাই জোড়া মেলে ধরল আমার কোমর ধসে গেল। আমার থাইয়ের পাশে মায়ের নরম থাই চেপে দিল। এই ছোটো দুটি বস্ত্র তাড়াতাড়ি বিসর্জন দেওয়া ভালো তবেই আমাদের মিলন সম্পূর্ণ রুপে সফল হয়ে উঠবে।

মায়ের মেলে ধরা থাইয়ের মাঝে আমি শুয়ে। মা আমার পায়ের ওপরে পা বেঁকিয়ে উঠিয়ে দিয়ে আমার দুই পা চেপে ধরল। আমার কোমর আপনা থেকেই আগুপিছু হতে লাগলো। আমার ঠাটানো বাড়া ঘষে দিলাম মায়ের নরম ফোলা গুদের ওপরে। মা দুই হাতে আমাকে জাপটে ধরল। আমার পিঠের ওপরে নরম আঙ্গুলের আদর দিতে শুরু করে দিল আর সেই সাথে মাঝে মাঝে নখের আঁচর কেটে দিল। আমার বাড়া ঘষার ফলে মায়ের গুদে রসের বন্যা বইতে শুরু করে দেয়। আমার বাড়া ফুলে জাঙ্গিয়ার বাঁধনে থেকে ব্যাথা ব্যাথা করতে লাগে। আমি মায়ের পিঠের নিচ হাত দিয়ে মাকে পাতার বিছানা থেকে একটু তুলে ধরে গলায় জ্জিবের ডগা বুলিয়ে দিলাম। মা পেছন দিকে মাথা হেলিয়ে আমাকে গলায় চুমু খেতে সাহায্য করল। শ্বাসের সাথে মায়ের নরম তুলতুলে মাই জোড়া আমার বুকে পিষে যেতে লাগলো। মায়ের চিবুক, গলা মাইয়ের অপরের দিক গিবের ডগা দিইয়ে ছোটো ছোটো গোলাকার লালার দাগ কেটে দিলাম।

ধিরে ধিরে আমার মুখ নেমে আসল মায়ের উঁচু হয়ে থাকা দুই মাইয়ের ওপরে। দুই মাইয়ের মাঝে মুখ গুঁজে দিলাম। মা আমার মাথা এক হাতে চেপে ধরল। নরম মাইয়ের নরম মসৃণ ত্বকে ভিজে গরম ঠোঁট ছুঁইয়ে দিলাম। মা মুখ হাঁ করে গরম শ্বাস ছেড়ে, “উফফফফ… কি সুখ গো” বলে একটা মিহি শীৎকার করে উঠল। আমি মায়ের একটা মাই হাতের মধ্যে নিয়ে টিপতে শুরু করে দিলাম আর অন্য মাই মুখের মধ্যে পুরে চুষতে শুরু করে দিলাম। সেক্সের উত্তেজনায় মা “উম্মম্মম্মম্মম্মম আআআআআআআআ…” করে শীৎকার করা শুরু করে দিল। আমি মাই টিপে পিষে সমান করে দিলাম। একটা মাইয়ের বোঁটা মুখের মধ্যে নিয়ে দুধ চোষার মতন চুকচুক করে চুষতে শুরু করে দিলাম আর অন্য মাইয়ের বোঁটা বুড়ো আঙ্গুল আর তর্জনীর মাঝে নিয়ে ঘুরিয়ে টেনে পিষে ধরলাম। মাইয়ের বোঁটার ওপরে এই আচরনে মায়ের সেক্স উত্তেজনা চড়ে গেল। নিচের থেকে কোমর উঁচিয়ে আমার ঠাটানো বাড়ার সাথে নিজের গুদ ডলতে শুরু করে দিল। গুদের রসে ভিজে গেল প্যান্টি, ভেজা রস আমার জাঙ্গিয়া ভিজিয়ে দিল। মায়ের গুদের রসে আমার বাড়া ভিজে গেল একটু। আমি দুধ আদর করতে করতে গুদের ওপরে বাড়া ঘষে মাকে উত্তপ্ত করে তুললাম। অনেকক্ষণ একটা মাই নিয়ে খেলার পরে মুখে থেকে মাই বের করে অন্য মাই খেতে শুরু করে দিলাম। একবার এক মাই তারপরে অন্য মাই এই ভাবে মাই নিয়ে বেশ কিছুক্ষণ আদর করে গেলাম।

মাই খেতে খেতে মায়ের শীৎকার আরো বেড়ে গেল- উম্মম্মম্ম সোনা ছেলে আমার, তুই আমার বুকের বোঁটা ছিঁড়ে ফেল সোনা… চিবিয়ে দে আমার বুক জোড়া। আমার সবকিছু তোর বাবা রে… আহহহহহহ আমার ছেলে আবার আমার দুধ খাচ্ছে। কত সুখ রে তোর মুখে। তোর নিচে শুয়ে চোখে সরষেফুল দেখছি সোনা… ইসসসসসসসস… আআহহহহহহহহহাআআআআআআ…… উম্মম্মম্মম…… খা খা খা… আমার দুধ খা সোনা…

দুধের বোঁটা ফুলে ফেঁপে শক্ত হয়ে গেল। মায়ের মাইয়ের দিকে চেয় দেখলাম, দেখে মনে হল নরম আইস্ক্রিম কোনের ওপরে দুটো চেরি ফল বসিয়ে দিয়েছে কেউ। এত রসালো দুধ দেখে আবার দুধের ওপরে আদর করতে শুরু করে দিলাম। আমার বাড়া ফুলে গেছে। বাড়ার মুন্ডিটা চামড়া থেকে বেড়িয়ে এসেছে। জাঙ্গিয়ার ওপর দিক থেকে বাড়া বেড়িয়ে গেছে। মায়ের নরম তলপেটের চামড়ার সাথে আমার বাড়ার মুন্ডিটা ঘষে গেল। গরম বাড়ার স্পর্শে মা আরো গরম হয়ে গেল। আমি সমানে মায়ের গুদের ওপরে আমার বাড়া ঘষে মায়ের গুদ রসে ভরিয়ে দিলাম।

মায়ের মাই খেতে খেতে মাকে বললাম- মা তোমার এই দুধে আর দুধ হয় না। আবার তোমার মাই থেকে দুধ চুষতে ইচ্ছে করছে।

মাথার চুলে আঙুল ডুবিয়ে বিলি কেটে মিহি স্বরে বলল- নারে পাগল ছেলে। সবসময়ে কি মেয়েদের বুকে দুধ হয়? পেটে বাচ্চা আসলে তবে মেয়েদের বুকে দুধ হয়।

Leave a Comment