মায়ের সামনে চোদন | BanglaChotikahini

চোখ মেলে তাকালেন মিসেস সাবিনা। পর্দার উপর সকালের রোদের সোনালী আলোরখেলা যে কারো মন ভালো করে দেবার কথা। কিন্তু মিসেস সাবিনার মনের ভেতর অস্থিরতা। কিছুক্ষণ সময় নিলেন উনি, নিজেকে ধাতস্থ করতে। আজ শুক্রবার, ছুটির দিন, অফিস নেই, তবে কিসের অস্থিরতা? পয়তাল্লিশ বছরে দুই মেয়ের মা উনি, তবে ডিভোর্সী। তেমন কোন দায়িত্বও নেই ওনার, মেয়ে দুজনই বিবাহিত এবং সুখেই আছে তারা। মেয়ে দুটোই তার কাছে বড় হয়েছে, বিয়ে করেছে নিজের পছন্দে এবং ভাগ্যক্রমে ওনারো মতের মিল রেখেই। ওনার জামাই দুজনেই সুপুরূষ, ভাল এস্ট্যাব্লিশড। মেয়েদেরকে অনেক উদারতার সাথে বড় করেছেন মিসেসসাবিনা। সেক্স সর্ম্পকে ওনার সাথে মেয়েরা বয়সন্ধি থেকেই খোলামেলা। ডিভোর্সেরআগে ও পরে অনেক পুরুষের সাথে মিশতেন সাবিনা।
সেই অভিজ্ঞতার অনেক কিছুই মেয়েদের সাথে শেয়ার করেছেন উনি। শিখিয়েছেনও নেহাৎ কম না। যতদূর বুঝেছেন, সেই শিক্ষা কাজে দিয়েছে ভালোই। বড় মেয়েরেবেকা ৪ বছর বিবাহিত এবং ৫ মাসের সন্তানসম্ভবা। ছোট মেয়ে জেনিফার ওরফে জেনি বিয়ে করেছে মাত্র ৩ মাস, কিন্তু এখনই বোঝা যায় লক্ষণ ভালো। মায়ের ফিগার পেয়েছে দুজনেই, ভরাট বুক আর সুডৌল পাছা। যে কোনো পুরুষের ধোনে কাঁপন ধরাতে বাধ্য। বড় মেয়ের জামাই যে তার মেয়ের একদম মনোমত হয়েছে, তা সাবিনা ভালোমতই জানেন, রেবেকার দৌলতে। হানিমুনের কিছু একান্ত ব্যক্তিগত ছবি মায়ের কাছে ই-মেইল করে পাঠিয়েছিল রেবেকা। নিজের মেয়েকে চোদন খেতে দেখার ছবি দেখে ওদিন দারুন গরম হয়ে গেছিলেন সাবিনা। কি সুন্দর ধোন জামাইয়ের! আরচোদেও কি দারুণ! মেয়েটা তার মতো করেই নুনু চোষে, তা দেখেও মনে শান্তি পেয়েছিলেন সেদিন। মেয়েজামাইয়ের চোদনলীলা দেখে দারুণ উত্তেজিত চল্লিশ বছরের সাবিনা লাগালাগি করেছিলেন ভাগ্নের চব্বিশ বছরের বন্ধুর সাথে। রেবেকার ব্যাপারে নিশ্চিন্ত উনি। তবে জেনির ব্যাপারে এখনও ভালমত বুঝে উঠতে পারেননি। হ্যাঁ, নেহাৎ বোকা মেয়েনা জেনি, ছেলেও কমচোদেনি। কিন্তু জামাই কেমন, রেবেকার জামাইয়ের মত অত ভালোভাবে জানার সুযোগ হয়নি সাবিনার।

ঘড়ির দিকে দেখলেন সাবিনা, বাজে সকাল সাড়ে ছয়টা। এত সকালে ঘুম ভাঙ্গার কারণ নেই কোনো; আরও অবাক হলেন মনেমনে। আগের রাতে অন্যান্য বৃহস্পতিবারের মতো চুদতে পারেননি। জেনি আর জেনির জামাই ছিল ওনার বাড়িতেই। তাই জামাইয়ের খাতিরে কোনো বয়ফ্রেন্ডকে ডাকেননি কাল। নিজের অজান্তেই নগ্ন গুদে এক হাত চলেগেলো তাঁর, পরিষ্কার কামানো লাল লাল ঠোঁট দুটো আলতো করে ফাঁক করে ভেতরে আঙ্গুল দিয়ে নাড়তে থাকলেন আস্তে আস্তে করে। আরেক হাতে নগ্ন দুধ টিপতেথাকলেন সুখ বাড়ানোর জন্য। হঠাৎ মনে হল, নারীকন্ঠের চিৎকার শুনতে পেলেন সাবিনা, চাপা উত্তেজনার চিৎকার। যৌনসুখে তৃপ্তি পাওয়া রমণীকন্ঠের চিৎকার। ভালো করে কান পাতলেন। কারা জানি মেতে আছে আদিমসুখের খেলায়। ছুটির দিন ভোর সকাল থেকেই; কে জানে, হয়তোবাআগের রাত থেকেই চলছে চোদাচুদি। বেশিক্ষণ লাগলোনা গলা চিনতে ওনার। বিস্মিত সাবিনা বুঝতে পারলেন চরমভাবে চোদনে লিপ্ত ওই মেয়েটি আর কেউ নয়, ওনার নিজের মেয়ে

জেনি!! “মমমমম আআহহহ্* উহহহ্* ওহহহ্* আআউউউহহহ”… বালিশ মুখে চাপা দিয়ে নিজের স্বামী রাজীবের চোদন খেয়ে চলছে জেনি ওই মূহুর্তে। ছয় ফুট লম্বা রাজীব তার সাড়ে সাত ইঞ্চি লম্বা বাড়াটা ভালোই ব্যবহার করে চলেছে নিজের স্ত্রীর যোনিতে। জেনির পাছার নিচে বালিশ দিয়ে ভোদাটা কেলিয়ে রেখে ষাঁড়ের মতন গাদন দিয়েচলেছে হ্যান্ডসাম রাজীব। জেনি স্বামীর পাছার উপর হাত রেখে খামচে ধরছে থেকে থেকে, টেনে আনছে নিজের গুদের উপর। ঠোঁট কামড়ে ধরেও সামলাতেপারছে না নিজের যৌনসুখের চিৎকার। ঘর্মাক্ত শরীরে সুখের সেক্স করে চলেছে যুবক-যুবতী। আগের রাতে দুবার বীর্য স্থলন করা রাজীবের মাল তাড়াতাড়ি বেরোবার কোনই সম্ভাবনা নেই এখন।

লৌহকঠিন ল্যাওড়াটা নির্মমভাবে ফালাফালা করে দিছে নিজের সেক্সী বউ জেনির লাল টকটকে ভোদাটা। জেনির যৌনরস ছিটকে ছিটকে পড়ছে বালিশে, বিছানার চাদরে। জেনির এক পা কাঁধে তুলে হাঁটু গেড়ে বসে এবার ঠাপাতে থাকলো রাজীব। ক্লিটোরিসে ঘষার মাত্রা বেড়ে গেল বহুগুনে! আর ধরে রাখতে পারলোনা জেনি! চিৎকার করে তড়পে উঠে জল খসাতে থাকলো ২৩ বছরের ফর্সা সেক্সি মেয়েটা। ফসফস করে আরও জোরে গুদ মারতে থাকলো রাজীব। ঠিক সেই সময় ওদের বেডরুমের দরজার বাইরে দাঁড়িয়ে ভীষণভাবে ভোদা ডলছেন মিসেস সাবিনা। মেয়ের মাল ফেলার মূহুর্ত্ত মিস করেনন উনি। সামনে বোতাম খোলা ম্যাক্সি সহজেই প্রবেশাধিকার দিছে তাঁর হাতকে। বিশালবক্ষে মাঝে মাঝেই হাত যাচ্ছে সাবিনার, টিপছেন জোরে জোরে। হঠাৎ নিজের হাতের আলতোধাক্কা পড়লো জেনিদের বেডরুমের দরজায়। আচমকা দুর্ঘটনায় আঁতকে উঠলেন .সাবিনা। ধরা পড়েই গেলেন বুঝি এবার। কিন্তু না, অবাক সাবিনা দেখলেন, নিঃশব্দে একটু ফাঁক হয়ে গেলো দরজাটা। আধো অন্ধকার ঘর, পর্দাটা টানা, বিছানাটাও দেখা যাচ্ছেনা, কিন্তু চোদনের শব্দটা বেড়ে গেলো বহুগুনে।

মিসেসসাবিনা ভাবলেন, এখনই সময় নিজের রুমে প্রত্যাবর্তনের। হঠাৎ চোখ পড়ে গেল জেনির রুমের ড্রেসারে। বিশাল বড় আয়না ওটাতে। আরসেই আয়নায়–নিঃশ্বাস বন্ধ হয়ে গেলমিসেস সাবিনার চরম উত্তেজনায়! জেনি,তার নিজের মেয়ে, সম্পূর্ণ উলঙ্গ হয়ে শুয়ে আছে বিছানায়, কাতরাচ্ছে সুখে। তাঁর জামাই রাজীব, সুঠামদেহী এবং একইভাবে নগ্ন, জেনির দু’পা কাঁধে নিয়ে ফাঁক করে ঠাপিয়ে চলেছে গুদে। জেনি দু’হাতে নিজের মাই টিপছে। রাজীবের পুরুষাঙ্গের দিকে নাজার গেল সাবিনার, রীতিমতো আঁতকে উঠলেন ওর ধোনটা দেখে! রেবেকার জামাই এর কাছে কিছুই না! পারছে কিভাবে জেনি?? নিজেরগুদ ডলতেডলতে মিসেস সাবিনা দেখতে থাকলেন

মেয়ে-জামাইয়ের যৌনলীলা। সাবিনা দেখলেন রাজীব ঠাপ থামিয়ে টেনে বের করলো ওর নুনুটা। দুর্দান্ত লম্বা আর মোটা, ভয়ঙ্কর শক্ত, দেখেই বুঝলেন। মনে মনে ঈর্ষা জন্মালো নিজেরমেয়ের সাথে। দেখলেন রাজীবকে চুমু খেতে মেয়ের ভোদার ঠোঁটে। কোলে করে উঠে বসালো রাজীব জেনিকে, কি জানি বলল রাজীব কানে কানে। শুনেই লাফ দিয়ে বিছানার কিনারায় চলে এলো জেনি, ঘুরে বসল রাজীবের দিকে পাছা দিয়ে। চার হাতপায়ে বসে মাথা উঁচু করে রাখল জেনি, ওর পিছনে বিছানার পাশেই দাঁড়ালো রাজীব। আয়নায় পাশ থেকে ওদের দেখছেন সাবিনা। বুঝতে বাকি নেই কি হতে চলেছে। কুত্তাসনে চোদন খাবে ওনার আদরের ছোট মেয়ে জেনি।

ভাবতে নাভাবতেই রাজীব জেনির পাছা ধরে পিছন থেকে এক রামঠাপে পুরো নুনুটা গেঁথে দিলো জেনির গুদে। কঁকিয়ে উঠল জেনি! ওই হামানদিস্তার মতো ল্যাওড়াটা সামলানো সহজ ব্যাপার না! বেশ জোরেই চেঁচিয়ে উঠলো উউউউউউ করে। থেমে গেল রাজীব। বলল, “এই! আস্তে আওয়াজ করো! তোমার মা শুনে ফেলবে তো! ড্যাম কেয়ার ভাব করে জেনি বলল, “শুনুক, কি হবে শুনলে? তুমি আমাকে চুদ, জান। দারুন লাগছে, থেমোনা প্লিজ! ধোনটা আস্তে আস্তে টেনে বের করতে করতে রাজীব বলল, “ও, আর যদি তোমার সেক্সি চিৎকার শুনে আমার সেক্সি শাশুড়ী চলে আসেন খবর নিতে, তো?” রাজীবের অর্ধেকটা বের হওয়া ধোনের উপর পাছা ঘুরাতে ঘুরাতে জেনি উত্তর দিল, “You horny bastard! তুমি আমারমাকেও চুদতে চাও, তাই না কুত্তা??” জেনির ফরসা পাছায় হাত বুলিয়ে কষে একটা চড় দিল রাজীব। জেনির উউহহহ আর সাথে সাথে আবার ধোনটা ঠেলে ঢুকালো বউয়ের গুদে। বলল, “এমন সেক্সি মাল আমার শাশুড়ী, why not? তোমার আপত্তি আছে?” নিজের ছোটোজামাই তাকে “সেক্সি মাল” মনে করে শুনেই দারুণ লাগল সাবিনার। মেয়ে-জামাইয়ের কথাবার্তা তাকে চরমগরম করে দিয়েছে তখন।

বাম হাতের মধ্যাঙ্গুল নিজের গুদে জোরসে ভিতর-বাহির করতে থাকলেন মিসেস সাবিনা। জেনি তখন বলছে, “যা ধোন তোমার বেবী, আম্মা খুশীই হবে তুমি চুদে দিলে। দেখলেই চুদতে চাইবে, আমি সিওর।” কথাটা মনে হল দারুণ পছন্দ হল রাজীবের। স্পীড বাড়িয়ে দিলো ঠাপানোর, বীচি দুটোও যেন ফুলে গেলো আরও মাল ভরে। বলল, “তাই নাকি, বেবী? আম্মা আমার ল্যাওড়া দেখে ফেললে তুমিরাগ করবে না?” খাটের পায়া আঁকড়ে ধরে ঠাপ সামলাছে জেনি আর গুঙ্গিয়ে চলেছে। এর মধ্যে নিজের মাকে নিয়ে নোংরা কথায় মেতে ওঠায় চরম নোংরা সেক্স উঠল ওর। বলল, “নাআআ জান, কিসের আপত্তি? জানো না আম্মা আমাদের কতকিছু শিখিয়েছে সেক্সের ব্যাপারে, আর তাছাড়া আম্মা তো দুলাভাইয়ের নুনু দেখেছেই।” রাজীব ঠাপ থামিয়ে দিল কথাটা শুনেই। চরম বিস্ময়ে বলল, “what?? কি বলছ? নুনু দেখেছে মানে?how?? জেনি সেক্সিভাবে ঘাড় ঘুরিয়ে বলল, “ওদের হানিমুনের চোদাচুদির ছবি আম্মাকে দেখিয়েছে বড় আপু, আমাকেও মেইল করেছিল, জানো? ওখানে দুলাভাইয়ের নুনু চোষা অবস্থায় আপুর ছবি আছে, চোদোন খাবার ছবি আছে। এই, ঠাপাও না, থামলে কেন??” রাজীব আবার শুরু করল বউয়ের ভোদামারা, কিন্তু শক্*বিন্দুমাত্র কমল না তার। বরং টের পেল সে, তার ঠাটানো ধোনটা যেন আরও ঠাটিয়ে উঠলো।

নিজের শ্বাশুড়ীকে সবসময়ই আকর্ষনীয়া লাগতো রাজীবের, এমনকি শাড়ির ফাঁক দিয়ে চুরি করে পেট নাভীতেও নজর দিয়েছে সে, কিন্তু নিজের শক্ত বাড়াদেখাবে তাকে, ঘুণাক্ষরেও চিন্তা করতে পারেনি তা! ভীষণ নোংরা সেক্সি মনে হলো ব্যাপারটারাজীবের। কিন্তু কোনো এক অজ্ঞাত কারণে এই নোংরামীটাই তাকেভয়ঙ্কর গরম করে তুলল। প্রথমবারের মত সিরিয়াসলি সে ভাবল মিসেস সাবিনার কথা, নিজের শ্বাশুড়ীর কথা। মনে হল তাঁকে ও তাঁর মেয়েকে একত্রে চোদারকথা! জেনি গোঙ্গাতে গোঙ্গাতে তখন বলছে, “দুলাভাই তোমার ল্যাওড়ার কাছেকিছুইনা, বেবি। তুমি এত বড়, এত মোটা, আহহহ, কি সুখ! বড় আপু জেলাস হবেদেখলে, আমি জানি। দেখালে তুমি রাগ করবে?” রাজীব বুঝতে পারল জেনি খুব ..উত্তেজিত ব্যাপারটা নিয়ে। গুদ থেকে গল গল করে জল ঝরছে জেনির আর বেরিয়ে রাজীবের মোটা নুনুটাকে ভাসিয়ে দিছে একদম। ঠাপের জোর বাড়ালো সে, বলল, “না বেবী, মমম, মাইন্ড করবো না। যদি আম্মা বা বড় আপু সামনাসামনি দেখে, আরও ভালো হত, তাই না?” কামে পাগল জেনি বলল, “ইহহহ আহহহ, যদি আম্মা দেখত কিভাবে তুমি আমায় চোদো, ভীষণ খুশী হত জান।” নিজের রুমের দরজার দিকে তাকালো জেনি, নিজের স্বামীর ল্যাওড়ার বাড়ি খেতে খেতে। মনে মনে ভাবল, একটু দুঃসাহসিক কাজ করেই দেখিনা আজকে। ফিসফিস করে বলল রাজীবকে, “এই…দরজাটা খুলে দাওনা একটু? আম্মা যদি শুনে চলে আসে, দেখার চান্স পাবে তাহলে, কি বল?” কামার্ত সুপুরুষ রাজীবের দারুণ মনে ধরল কথাটা। তবুও বলল, “বেবী, তুমি শিওর তো? পরে আবার ভাববে না তো ইস্* কি করলাম?” গুদের নিচে হাত দিয়ে রাজীবের বিচি দুটো ডলতে ডলতে জেনি জিভ দিয়ে নোংরাভাবে ঠোঁট চেটে বলল, “না, খুলে দাও এখুনি। দেখুক আম্মা আমার ভাতার আমাকে কিভাবে চোদে!” ওই মুহুর্তে দরজার বাইরে দাঁড়িয়ে নিজের ব্যাপারে অনেক কথা শুনে চরম উত্তেজিত মিসেস সাবিনা নিজের গুদ নিজের হাতে মারতে ব্যস্ত। ছোটো জামাইয়ের সুবিশাল ধোন নিজের সেক্সি ছোটো মেয়ের গুদে ঢুকতে-বেরোতে দেখে হিতাহিত জ্ঞানশুন্য হয়ে হস্তমৈথুনেনিমগ্ন উনি। ভীষণভাবে কামনা করছেন রাজীবের ম্যানলি শরীরটাকে। কল্পনা করে চলেছেন জেনিকে নয়, ওনাকেই কুকুর চোদা করছে রাজীব ভীমভাবে ঠাপ মারতে মারতে। জীবনের সেরা সুখ পাচ্ছেন উনি নিজেরই মেয়ের স্বামীর কাছ থেকে।

This content appeared first on new sex story .com

দুঃখজনকভাবে ঐসব কল্পনায় নিমজ্জিত থাকার কারনে জেনি আর রাজীবের শেষ কয়টি বাক্যবিনিময় খেয়াল করে শোনেননি সাবিনা। ভাল করে খেয়াল করলেবুঝতেন রাজীব তার বউয়ের পোঁদের পিছনে নেই, দেখতেন জেনি চার হাত পায়েবসে তাকিয়ে আছে দরজারই দিকে। আর তাইযখন রাজীব বেডরুমের দরজাটা এক টান দিয়ে খুলে ফেলল নগ্নদেহে, রীতিমত একটা হার্ট

এটাকই হল প্রায় মিসেস সাবিনার। আর রাজীব! নিজের শ্বাশুড়ীকে অর্ধ নগ্ন অবস্থায় দেখে পাথর!! সটান খাড়া ধোন,জেনির আর নিজের মাল লেগে ভেজা।পয়েন্ট করে আছে সোজা সাবিনার নাভী বরাবর। বিছানায় বসে প্রচন্ড শক্* খেলো জেনি। আম্মা এতক্ষন দেখছিল? নগ্ন হয়ে গুদ ডলছিল?? ওহ্* শিট। কোনো জামাকাপড় নাপেয়ে ছিটকে উঠে একটা বালিশ চাপা দিলো বুকের উপর।

মা-মেয়ে দুজনেই প্রায় সংজ্ঞাহীন। সবার আগে সামলে নিল রাজীব। বুঝতে পারল কি দারুণ সুযোগ তার সামনে। তাড়াতাড়ি বলে উঠলো, “ওহ্*, আম্মা যে? কি মনে করে এত সকালে? সরি, আমরা কি আপনার ঘুম ভাঙ্গিয়ে দিলাম নাকি?”প্রবল প্রচেষ্টায় সমস্ত সঙ্কোচ সরিয়ে কথা বলতে থাকলো জেনির স্বামী। নিঃশব্দে কিন্তু দারুণ লজ্জায় বিছানা থেকে শুনতে থাকলো জেনি। রাজীবের কাছ থেকে এমন প্রায় নির্বিকার আচরন আসা করেননি সাবিনা। লুকিয়ে লুকিয়ে মেয়ে-জামাইয়ের চোদন দেখতে গিয়ে ধরা পড়ার পর লজ্জিত হবার আশঙ্কা ছিল ওনার। কিন্তু জামাই এত সাধারন আচরণ করবে, তাছিল ওনার চিন্তার বাইরে। উনি উপলব্ধিকরলেন, প্রায় নগ্ন দেহে রাজীবের সামনে দাঁড়ানো উনি। আরও দেখলেন রাজীব শুধু উলঙ্গ নয়, চরম উত্তেজিতও বটে। টনটনে খাড়া হয়ে আছে ওর ধোনটা, কিন্ত নামার কোনও লক্ষণ নেই। রাজীবেরপ্রশ্নের জবাবে হঠাৎ বলে ফেললেন, “না না, মানে, ঠিক আছে, মানে, আওয়াজ তো একটু হবেই। খুব সুন্দর আর বড়ো তো! বাহ্*!” জেনি আর রাজীব দুজনেই অবাক হয়ে গেল এত শকের মাঝেও।

রাজীব বুঝেও জিজ্ঞেস করে বসল, “কিসের কথা বলছেন আম্মা?” দরজা আরও ফাঁক করে সাবিনাকে ভাল করে নিজেরল্যাংটা শরীর দেখার সুযোগ করে দিল সে। আবার ফিরে আসছে তার ভিতর নোংরা উত্তেজনা। ওহহ, শ্বাশুড়ী আম্মা, বলতে ইচ্ছে করছে তার তখন, আপনি দুর্দান্ত হট্*! একটা ঢোঁকগিলে কোনমতে বললেন সাবিনা, “ইয়ে মানে তোমার ওটার কথা বলছি বাবা,সুন্দর লাগছে দেখতে।” চোখ সরাতে পারছেন না সাবিনা তখন রাজীবের ধোনের উপর থেকে।জেনি তখন আবার হর্নি হয়ে উঠেছে। বলেউঠলো বিছানা থেকে, “বলেছিলাম না আম্মা, ওরটা কত বড়? তুমি শুধুই চিন্তা করছিলে!” রাজীব আর অবাক হতে পারছিল না। বউ আর শ্বাশুড়ী তার ধোন নিয়ে আলাপ করছে ভেবেই ছেলেটার নুনুটা আরও তড়পাতে থাকলো। সেই তড়পানি সাবিনার চোখ এড়ালো না। বললেন উনি, “বেশ ভালই মজা করছিলে তোমরা, সরি, দেখার লোভ সামলাতেপারিনি বাবা। আমার মেয়ে ভাগ্যবতী। তোমার মত সুপুরুষ ছেলেকে বিয়ে করেছে।” রাজীব সামলে নিয়ে বলল, “আমিও কমভাগ্যবান না, আম্মা। জেনি খুব সেক্সি মেয়ে।” বলে সাবিনাকে আপাদমস্তক দেখল।

“এখন বুঝতে পারছি এত সেক্সি কিভাবে হল। আপনি যা সেক্সি, আম্মা! আপনাকে ত্রিশ বছরের বেশি মনেই হয় না! মনে হয় জেনি আপনার ছোটো বোন!” জামাইয়ের প্রশংশা শুনে সাবিনা লজ্জিত হলেন একটু, কিন্তু কামার্ত হলেন আরও। তারপরও মুখে জোর করে হাসি এনে বললেন, “যাহ্* বাবা, কি যে বল! যাকগে, আমি তোমাদের বিরক্ত করলাম, তোমরা মজা কর, আমি রুমে যাই, দেখি একটু ঘুম আসে নাকি।” রাজীব মখ খোলার আগেই জেনি বলে উঠল, “আম্মা! যাচ্ছ কেন? দেখছিলেই তো সব। দেখে যাও পুরাটা। বেশী সময় লাগবে নাতো আর। ভেতরে এসে বসো।” তারপর নিজের স্বামীকে, জান, ঠিক আছে না?” রাজীবের মুন্ডিটা তখন বিশাল বড় একটাপেঁয়াজের মত লাল হয়ে আছেকাম উঠে। একহাতে নুনু ডলতে ডলতে সাবিনাকে বলল সে, “আম্মা, আসেন ভেতরে। দাঁড়িয়ে কেন দেখবেন? আমরাই তো, পর তো কেউ না। যান, জেনির পাশেই বিছানায় অনেক জায়গা আছে, বসুন গিয়ে।” সাবিনা উত্তেজনায় থরথর করেকাঁপছেন তখন। কোন কথা না বলে মেয়ে আর জামাইয়ের দিকে তাকিয়ে একটা হাসি দিলেন উনি। তারপর ধীর পায়ে ঢুকে পড়লেন ওদের রুমে। ম্যাক্সিটা তখনও বুক খোলা, ওনার দুধ, পেট, নাভী, কামানো গুদ সবই দৃশ্যমান। জেনি সব সংকোচ কাটিয়ে উলঙ্গ হয়ে বিছানায় বসা। তার পাসেই বিছানায় গিয়ে বসলেন সাবিনা।

রাজীবও সমস্ত বাধা ঝেড়ে ফেলেছে তখন কামের তাড়নায়। সহজভাবে তার শ্বাশুড়ীকে বলল সে, “আম্মা, ম্যাক্সিটা খুলে ফেলেন না। প্রয়োজন কি আছে আর ওটার?” সাবিনা ইতঃস্তত করলেন একটু। জেনি সাবলীলভাবে বলল, “নাহ্*! কিসের দরকার আর। বলে নিজের মায়ের গা থেকে ম্যাক্সিটা খুলে ফেলতে লাগল। রাজীবও তাই দেখে হাতলাগালো। দশ সেকেন্ডের মধ্যে উলঙ্গ হয়ে গেলেনসাবিনা। সবাইতখন আদিমতম সাজে; আকজন উত্তেজিত পুরুষ ও দুজন উত্তেজিত মহিলা। রাজীব সাবিনাকে উলঙ্গ দেখে বলে উঠল, “মমমম আম্মা, কি দারুণ শরীর আপনার! মাল একটা আপনি।” বলেই জেনির পাছা ধরে ঘুরিয়ে দিল সাবিনার দিকে। অবস্থান নিলো বউয়ের পাছার পিছনে। জেনি চার হাত পায়ে প্রস্তুত মায়ের সামনে চুদিত হবার জন্য। সাবিনা আবার হাতানো শুরু করলেন নিজের গুদ।

নিজের উপর সমস্ত নিয়ন্ত্রন হারিয়ে ফেলেছেন প্রায় উনি তখন। পঁয়তাল্লিশ বছরের জীবনের চরমতম নোংরা যৌন অভিজ্ঞতা পেতে যাচ্ছেন উনি .এখনই। রাজীব জীবনেও এত হর্নি হয়নাই কখনও। নিজের থুতু মাখালো মুন্ডির উপর, যদিও তার কোনই দরকার ছিলোনা, জেনির গুদের রস রীতিমত নদীর মত ভাসিয়ে দিছে সব! এবার কোন রামঠাপ নয়, বরং আস্তে আস্তেকরে নিজের বিশালকায় নুনুটা বউয়ের ভোদায় ঢুকাতে থাকলো রাজীব। চড়চড় করে গুদের গোলাপী ঠোঁট ফাঁক করে ঢুকেযেতে থাকল ওটা জেনির ভিতর। “মমমমমমমমম জেনিইইই” করে চিৎকার করে উঠল … না, রাজীব নয়, মিসেস সাবিনা! নিজের মেয়েকে ওইভাবে ধোনশূলে বিদ্ধ হতে দেখে মাথা খারাপ হয়ে গেল সাবিনার। কাতরেউঠলেন জেনির সাথে সাথে উনি নিজেও। আহ্*হ্*, কি নিদারুণসুখ! জেনির গুদ দেখে মনে হল ওনার, রাজীবের নুনুটা বোধহয় ছিঁড়েই ফেলবে ওটাকে। জেনিও আর সামলাতে পারলনা নিজেকে, গুঙ্গিয়ে উঠল জোরে। ভেঙ্গে গেল মুখের লাগাম। “You matherfucking bastard! fuck me harder!! জোরে মার, আরও জোরে, দেখি তোর ধোনে কত জোর!!!” রাজীবও তখন নিয়ন্ত্রন হারিয়ে মাতাল চোদা দিচ্ছে নিজের বউকে।

জেনির গুদের গরম আর সাবিনার ভোদা হাতানো দেখে একদম পাগলপ্রায় অবস্থা তার। বউকে শ্বাশুড়ীর সামনে চুদবে, এমন চিন্তা কার কল্পনায় আসে বলুন? খ্যাপা ষাঁড়ের মতন জেনিকে ঠাপাতে থাকলো রাজীব, আর ইচ্ছেমত নোংরা গালিগালাজ করতে থাকল সে। “চুৎমারানী মাগী, নে আমার ধোনটা, হারামজাদী খানকী। মায়ের সামনে চোদন খেতে চাস? শালী গুদের রানী, বেহায়া বেশ্যা!” রাজীবের গরম লোহার মতন ধোনটার বাড়ি খেতে খেতে জেনির ভোদা তখন পুকুর। প্রায় ওর জরায়ুতে ধাক্কা দিচ্ছে ওইল্যাওড়াটা। ভীষণভাবে দুলছে মেয়েটার বড় বড় দুধ দুটো। নিজের জিভ চাটছে চোদন খাওয়ার সাথে সাথে। রাজীবের থাপ্পড় খেয়ে ওর ফরসা পাছাটা একদম লাল! সাবিনা নিজের ভেজা গুদ ডলতে ডলতে প্রায় অজ্ঞান হয়ে যাচ্ছেন তখন। শুয়ে পড়লেন উনি ওনার ন্যাংটা মেয়ের পাশে, টেনে নিলেন জেনিকে ওনার বিশাল দুই দুধের মাঝে।

চুকচুক করে মায়ের বোঁটা চুষতে থাকলো জেনি। কামড়াতে থাকল পুরো দুধ। রাজীব তার সুবিশাল ধোনটা টেনে টেনে ঠাপ দিছে বউয়ের রসালো ভোদায়। হঠাৎ করে নিয়ন্ত্রন হারিয়ে ফেললজেনি, ভীষণভাবে তড়পে উঠল, ভোদার রসে ভাসিয়ে দিলো স্বামীর পুরুষাঙ্গ, গুঙ্গিয়ে উঠল কামতাড়নায়, বিধ্বস্ত হয়ে শুয়ে পড়ল মায়ের নগ্ন বুকে। রাজীবের ধোনের অবস্থাও সুবিধার না তখন। কিন্তু বউকে চুদতে চুদতে শ্বাশুড়ীর ভিজা কামানো গুদ তার নজর এড়ায়নি। জেনি জল খসান মাত্রই ধোনটাটান দিয়ে বের করল সে। নিজের মাল বেরতে বেশি দেরি নেই উপলব্ধি করল সে।সুযোগের অপচয় করার কোনো বাসনা ছিলনাতার, আর তাই, সাবিনার কেলানো গুদটায় ঢুকিয়ে দিলো তার তড়পানো ল্যাওড়াটা! “আআআআআহহহহহ্*” করে গুঙ্গিয়ে উঠলেন সাবিনা! মনে হল ওনারযোনী ফাটিয়ে দেবে ছোটো জামাইয়ের ধোনটা!

গরম, ভিজা, শক্ত নুনুটা গদাম গদাম করে মারতে থাকল ওনার রসালো, পাকাগুদ। নিজেকে একটা বেহায়া বেশ্যার মতমনে হলো ওনার, কিন্তু সেটা দারুণভালো লাগতে লাগল একই সাথে। রাজীব জ্ঞ্যানশূন্য হয়ে গেল শ্বাশুড়িকে চুদতে চুদতে, কিন্তু আর কতই বা ঠাপানোসম্ভব, বলুন? হঠাৎ করেই অনুভব করলসে বাসনার চরম অনুভূতি, হারিয়ে ফেলল সব নিয়ন্ত্রন, বিচি উগরে বাকি মালটুকু ঢেলে দিল সাবিনার গুদের গভীরে। কামনার শিখরে উঠে কয়েক মুহুর্ত যেন একদমস্বর্গে পৌঁছে গেল রাজীব, তারপর ঘর্মাক্ত শরীরে শুয়ে পড়ল নগ্ন, অবসন্ন, মা-মেয়ের মাঝে।
আপনারাই বা অনুমান করুন না কেন, কি হতে পারে তারপর থেকে!

This story মায়ের সামনে চোদন appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • Sex with friend’s wife Bengali porokiya sex story
  • গ্রামের মা ও ছেলে সাথে বাবা (পাট খেতে) – Part 3
  • বিয়ে নামের সাইনবোর্ড। পর্ব – শালী দুলাভাইর খেলা (১১)
  • রুমি ও বাচ্চা ষাঁড় – ৪র্থ পর্ব
  • Lubna Sasi Part 1 : Khala beta (the black guy)

Leave a Comment