মায়ের যৌনতা – Bangla Choti Kahini

মা বাথরুমের মেঝেতে শুয়ে আমাকে গায়ের উপর শুতে বলল। আমি তার শরীরের উপর শুয়ে. 16-17 বছর আগে যে স্তন চোষার পর মামীর মা ছেড়ে দিয়েছিলাম, আজ আবার সেই স্তনগুলো মুখে নিয়ে নিলাম। এবং তাদের চুষা শুরু. অনেকক্ষন চোষার পর ওর শরীরে চুমু খেতে লাগলাম। চুমু খেতে খেতে সেও তার মুখ থেকে গুদ চুষতে লাগল। মায়ের মুখ থেকে একটা হাল্কা হিসি বের হচ্ছিল।

মা যখন দেখল আমি রাজি হচ্ছি না, তখন সে হেসে তার পা দুটো আরও খুলে দিল। হয়তো এতে তার ব্যথা কিছুটা লাঘব হয়েছে। আমি আমার মায়ের গুদে জোরে ধাক্কা মারছিলাম আর সে প্রতিটা ধাক্কা দিচ্ছিল………. আমি আমার মাকে আমার বাহু দিয়ে জড়িয়ে নিলাম যাতে আমার মায়ের মাইগুলো আমার বুকে লেগে থাকে। যেহেতু কিছুক্ষন আগে মা আমার বাঁড়া চুষে আমার মাল বের করেছে তাই এবার আমার বাঁড়া তাড়াহুড়ো করে মাল আউট করতে রাজি নয়। হঠাৎ আমার বাঁড়া বুঝতে পারল মা পড়ে গেছে, মায়ের গুদে গরম জল বের হচ্ছে।

কামোত্তেজক মায়ের যৌনতা | কামুক মমি কি কামুকতা

মমি কি কামমুক্তা

কামোত্তেজক মায়ের যৌনতা | কামুক মমি কি কামুকতা:

আমি আমার মায়ের সাথে গ্রামে থাকি। আমি শহরের একটি স্কুল থেকে 12 পাস করেছি এবং আমার মায়ের সাথে থাকতে এবং কৃষিকাজের যত্ন নিতে গ্রামে এসেছি। আমার মা চেয়েছিলেন আমি শহরে থাকি কিন্তু আমার বাবা জোর দিয়েছিলেন যে এখন আমাকে কৃষিকাজ করতে হবে, তাই আমি গ্রামে চলে আসি। আমার বাবা শহরে থাকেন এবং মাসে একবার বাড়িতে আসেন। আমাদের বাড়িতে দুটি রুম ছিল,

একটি আমার এবং অন্যটি আমার মায়ের৷ আমার সামনের বয়স 19 এবং মায়ের বয়স 40৷ আমার মা খুব কামুক মহিলা। মা ঘরে শাড়ি, ব্লাউজ ও লেহেঙ্গা পরে থাকলেও রাতে লেহেঙ্গা খুলে শুধু ব্লাউজ আর শাড়ি পরেন। আমার মায়ের মামা 38D সাইজ এবং তার পাছা খুব টাইট দেখায়. আমি প্রায়ই রাতে ঘুমানোর সময় তার আম্মুকে দেখতে পাচ্ছি, সে ঘুমন্ত অবস্থায় তার ব্লাউজ দিয়ে উঁকি দিচ্ছে। একদিন ওর উরু দেখলাম। সে ঘুমাচ্ছিল এবং তার পুরো উরু ঢেকে রেখেছিল, তাই আমি তার সাদা সাদা উরু দেখতে পেলাম। আমার বাঁড়া সাথে সাথে উঠে দাঁড়ালো এবং আমি দ্রুত বাথরুমে গিয়ে আমার মুঠি ধরে এলাম। ভাবলাম মাকে কেমন উলঙ্গ দেখাবে জানি না। চলে যাওয়ার কয়েকদিন পর খেয়াল করলাম মা একটু অস্থির। আমি জিজ্ঞেস করলে মা বলল কোন সমস্যা নেই।

কয়েকদিন পর মামা এলেন। তার বয়স ছিল 60। দেখলাম মা খুব খুশি লাগছে। চাচাকে আমাদের বাড়িতে রাত থাকতে হয়েছিল এবং পরের দিন সকালে গ্রামে ফিরতে হয়েছিল। চাচাকে আরেকটা রুম দিয়ে মা বলল রাতে ওর সাথে বিছানায় ঘুমাবো। রাতে আমি আর আমার মা বিছানায় শুয়েছিলাম।

হঠাৎ কিছু শব্দে আমার ঘুম ভেঙ্গে গেল এবং দেখি মা ঘরের দরজা বন্ধ করে কোথাও যাচ্ছেন।

দরজা বন্ধ দরজা বন্ধ

ভাবলাম মা রাতে কোথায় যাবে। আমি উঠে অন্য দরজা থেকে বেরিয়ে দেখি মা মামার ঘরে যাচ্ছে। আমি তড়িঘড়ি করে জানালার কাছে গিয়ে লুকিয়ে লুকিয়ে দেখতে লাগলাম।

মা ঢোকার সাথে সাথে কাকা বললো, কতদিন ধরেছো শীলা, আমার বাঁড়া আটকে যাচ্ছে। মা বললেন, আমি রবির ঘুমানোর জন্য অপেক্ষা করছিলাম। কখন থেকে আমার গুদও জল ছাড়ছে, আমি ঘোড়ার মত তোমার বাঁড়া নিয়ে ভাবছি, তোমার মোটা লাঠিতে আদর করতে আমিও খুব অস্থির। দেখো আমার গুদ তোমার বাঁড়া পেতে কেমন আকুল হয়ে আছে।”

এই বলে মা তাড়াতাড়ি শাড়িটা কোমর পর্যন্ত তুলে মামীকে তার গুদ দেখাতে লাগলো। আমিও মায়ের গুদ দেখলাম, গুদে চুলের কোন চিহ্ন নেই, কাকা তাড়াহুড়ো করে তার গুদে হাত রেখে ঘষতে লাগলেন। মা তার হাত চাচার লুঙ্গির কাছে নিয়ে গিয়ে খুললেন। ওহ মা যেমন মামার বাঁড়া দেখেছিল “আরে হে দিবা! ৪ বছর আগেও তোমায় চুমু খেতে, কিন্তু তখন এত বড় ছিল না”

পেইন্ট থেকে প্যানিস আউট

চাচা বললেন, আমার কুঁড়েঘরের অস্ত্রোপচার হয়েছে, চল, জামাকাপড় খুলে তাড়াতাড়ি উলঙ্গ হয়ে যাও। তোমার বিয়ে হয়েছে ৪ বছর হয়ে গেছে।” এখন বুঝলাম কেন মা আমাকে শহরে থাকতে চেয়েছিলেন।

যাতে সে তার চাচাকে চুমু খেতে থাকে। এখন সে দ্রুত তার জামাকাপড় খুলতে শুরু করে এবং তার ভোদা এবং শাড়িটি ফেলে দেয়। ততক্ষণে চাচাও উলঙ্গ হয়ে গেছে। এবার মাকে দেখলাম সম্পূর্ণ উলঙ্গ। তার মমিগুলো অনেক বড় ছিল এবং তার স্তনের বোঁটাগুলো শুধু দাঁড়িয়ে ছিল। মামার বাঁড়া প্রায় 9+ হবে এখন চাচা শুয়ে পড়লেন এবং মা তাড়াতাড়ি চাচার উপরের 69 পজিশনে চলে গেলেন।

69 পজিশনে মমি

চাচা মায়ের গুদ চাটতে লাগলো আর মা চাচার বাঁড়া চুষতে লাগলো। মা কাকার বাঁড়াটা মুখে নিয়ে পুরো মুখে ঢুকিয়ে দিতে লাগলো। ওদিকে চাচা মায়ের গুদ চাটার সাথে সাথে নিজের দুই আঙ্গুল গুদের ভিতর ঢুকিয়ে পেছন পেছন নাড়তে লাগল।

মা আস্তে আস্তে উওওওওইই মাআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআআহ….. ওহ…. করতে করতে কান্নাকাটি শুরু করে দিল।

মা…”তোমার আঙুলটাও মোরগের মত ভাই,

চাচা…।” আঙুল নিতে গিয়ে রানী বলল না ভাই।

মা এবার মামার বাড়াটা খুব শক্ত করে চুষতে লাগলো আর ওর বলগুলো টিপতে লাগলো। চাচা বলল, “আবে শালী আমার মাল মুখে নেবে, তাহলে তোর গুদে বাঁড়া কে নেবে। এসো, সোজা আমার বাঁড়ার উপর বসো আর চড়তে শুরু কর।

মা কিছুক্ষন চাচার বাঁড়া চুষতে থাকল, তারপর উঠে সোজা হয়ে চাচার পায়ের মাঝে বসে হাত দিয়ে বাঁড়াটা মাখতে লাগল।

তারপর মা মাথা নিচু করে কাকার বাঁড়া চাটতে লাগলো তারপর পুরো বাঁড়াটা মুখে ঢুকিয়ে দিল। এটা করতে করতে মায়ের পাছাটা উপরের দিকে হয়ে গেল আর আমি ওর পাছা আর গুদ দুটোই একসাথে দেখতে পেলাম।

তারপর দেখলাম চাচার বাঁড়া আর থলে চুষতে চাচাও পায়ের আঙুল দিয়ে মায়ের গুদে ঘষতেন। হঠাৎ দেখি মামার বুড়ো আঙুলটা একেবারে মায়ের গুদে ঢুকে গেছে আর মা হঠাৎ একটা জোরে দীর্ঘশ্বাস ফেলে চাচার ওপরে শুয়ে পড়ল। বুঝলাম মা চাচার উপর জল ছেড়েছে।

চাচা এবার মার মাই নিয়ে খেলতে লাগলেন আর মাকে মুখে নিয়ে নিলেন। সে তার হাত দিয়ে দ্বিতীয় চুচি টিপতে শুরু করে এবং এর গাঁটটি মাখতে থাকে। মা আবার খুব গরম হয়ে গেল আর মামার বাঁড়া নিয়ে খেলতে লাগল। এবার মা, কাকার বাঁড়া হাত দিয়ে ধরে, তার গুদ কাছে এনে আস্তে আস্তে তার উপর বসে তার গুদে তার বাঁড়া ঢুকিয়ে দিল।

ডিকের উপরে মমি বাউন্সিং

আমি অনেক আগেই গরম হয়েছি আর হাত দিয়ে আমার বাঁড়া ঘষছি। কাকার বাঁড়া পুরোপুরি মায়ের গুদে চলে যেতেই আমি আমার মাল কাচা ভিতর ছেড়ে দিলাম। এখন মা মামার বাঁড়ার উপর চড়ে মজা পাচ্ছিল আর কাকাও মামীর সাথে দারুন মজা করে খেলছিল। এরই মধ্যে মা ওওওওইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইইই&মা…। আহহহ……..ওওওওওওওওওওওওইই……. জল ছাড়ার সময় আরও একবার। চাচা তখন ওকে ওর বাঁড়া থেকে নামিয়ে বিছানায় শুইয়ে দিয়ে ওর গুদে ওর বাঁড়াটা দিয়ে মারতে লাগলো। ওর পুরো বাড়াটা মায়ের গুদে ঢুকে গিয়েছিল আর ওর ব্যাগটা মায়ের গুদের নিচে গিয়ে ঠেলাঠেলি করছিল।

চাচা ফাক মামি

মায়ের মুখ থেকে… উক্ক…. উউউক্কাক্কাক…. উমমমমম…ওওওওওওওওওওওওওওওওওওওওওওওওওওওফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফہ…. হঠাৎ কাকা খুব জোরে ঠাপ মারতে লাগলো আর কিছুক্ষণের মধ্যেই মায়ের গুদে তার সব গরম মাল ছেড়ে দিল। আমি সইতে না পেরে আরেকবার আমার কাচা মাল ছেড়ে দিলাম।

কাকা তখন ওকে ওর বাঁড়া থেকে নামিয়ে বিছানায় শুইয়ে দিয়ে ওর গুদে ওর বাঁড়াটা দিয়ে মারতে লাগলো। ওর পুরো বাড়াটা মায়ের গুদে ঢুকে গিয়েছিল আর ওর ব্যাগটা মায়ের গুদের নিচে গিয়ে ঠেলাঠেলি করছিল।

মায়ের মুখ থেকে… উক্ক…. উউউক্কাক্কাক…. উমমমমম…ওওওওওওওওওওওওওওওওওওওওওওওওওওওফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফہ…. হঠাৎ কাকা খুব জোরে ঠাপ মারতে লাগলো আর কিছুক্ষণের মধ্যেই মায়ের গুদে তার সব গরম মাল ছেড়ে দিল। আমি সইতে না পেরে আরেকবার আমার কাচা মাল ছেড়ে দিলাম।

কামোত্তেজক মায়ের যৌনতা | কামুক মমি কি কামুকতা | পর্ব 2

কামুক মামি নে বেটে কে জমি কি সাভারী কি

কামোত্তেজক মায়ের যৌনতা | কামুক মমি কি কামুকতা | পর্ব 2:

তার পর আমি ঘুমাতে গেলাম। হয়তো মা এবং চাচা আরেক দফা সেক্স করেছে এবং তারপর ঘুমাতে গেছে। সকালে চাচা গ্রামে গেলেন। তার পর একদিন রাতে মা আমাকে বললেন, “রবি, আজ তুমি আমার সাথে ঘুমাও”। আমি খুব খুশি হলাম যে আজ হয়তো মাকে উলঙ্গ দেখতে পাবো। রাতে মায়ের বিছানায় শুয়ে পড়ি।

কিছুক্ষন পর মা এসে আমার দিকে পিছন ফিরে তার ভোদা খুলে ফেলল।তিনি ভাবলেন হয়তো আমি ঘুমিয়ে পড়েছি।এতক্ষণে মায়ের স্তনের বোঁটা থেকে সব কিছু ফুরিয়ে গেছে আর আমার চোখের সামনে এক চা কাপ।

আধনাঙ্গে বুব মেরি আঁখোঁ কে সামনে

এটা দেখে আমার বাঁড়া টাইট হয়ে গেল। আমি মার দিকে মুখ করে শুয়ে পরলাম, সে তার পাশ পাল্টে – আমার বাঁড়া পরিবর্তন করে ছুঁয়ে গেল, মনে হয় মা গরম হয়ে গেছে, শ্যালিকা। তারপর আঙ্গুলের নখ দিয়ে আস্তে আস্তে আমার বাঁড়ার ক্যাপ পড়তে লাগল। আমিও পিছিয়ে যেতে লাগলাম। আমার টাইট বাঁড়া এখন তার সামনে ছিল.

মমি রাব ছেলে পানিস

মা বললেন, “ও মা! তোর উরুর মাঝখানে এত বড় কি আছে। ছেলে, তোমার বাঁড়া একদম টাইট। আর তোমার ঘাঁটাও অনেক ঘন। তোমার বাঁড়া অনেক বড়, রবি। এটা কিভাবে হল?’

আমি বললাম, আমিও যুবক হয়ে গেছি। কিন্তু এখন যেখানে পূর্ণ হয়ে উঠেছে, তা ভাঙা বাকি। হাত দিয়ে আদর করলে পুরোটা বড় হয়ে যাবে। মা বললেন, আরে ছেলে, তুমি যে এত বড় অস্ত্র ঘরে নিয়ে আছ তা আমি জানতাম না, না হলে দিনে ৪-৫ বার চুদতাম। কিন্তু আপনার এই বাঁড়া সত্যিই বড়. আমি কি একটু উঁকি দিতে পারি এবং দেখতে পারি এটি কত বড় হতে পারে?”

আম্মু ছেলেকে ম্যাসাজ দাও

এই বলে মা তাড়াতাড়ি আমার বাঁড়াটা হাতে নিয়ে ঘষতে লাগলো যাতে আমার বাঁড়া একেবারে দাঁড়িয়ে যায়। এবার মা বলল, “রবি, তোমার বাঁড়া কি সবসময় এত বড়?”

আমি বললাম, না মা, তোমার পাছা দেখে এমন হয়েছে।

মা, “ওরে শয়তান, তোর বাঁড়া তোর মায়ের পাছা দেখে বড় হয়েছে। আমি তোমাকে ভালো করে খাওয়াবো।” মা আমার বাঁড়াটা ওর মুখের কাছে নিয়ে বাঁড়ার টোকাটা চুষতে লাগলো। আমি হাহাকার করে উঠলাম। মা হেসে বলল, আজ তোকে সব মজার স্বাদ দিলাম।

মামি চুষে ছেলের বাঁড়া

তারপর মা আমার স্যুপটা মুখে নিয়ে আস্তে আস্তে চুষতে লাগলো সেই সাথে তার হাত দিয়ে আমার ডিম (বল) মাখতে লাগল। এবার মা আমার পুরো বাড়াটা তার মুখে নিয়ে জোরে জোরে তার উপরের মুখটা নামাতে লাগলো। আমি দেখতে লাগলাম আমার বাঁড়া মায়ের মুখ থেকে বের হচ্ছে আর ভিতরে যাচ্ছে।

কামুক মামি নে বেটে কো চুসা

তারপর মা আমার বাঁড়া বের করে আমার ডিম নিয়ে খেলতে লাগলো আর চাটতে লাগলো, তারপর হঠাৎ পুরো ব্যাগটা মুখে নিয়ে চুষতে লাগলো। আমি আনন্দে চিৎকার করে উঠলাম। এভাবে কিছুক্ষন চলতে থাকল তারপর মা আমার পাশে শুয়ে পড়ল আর আমি ওর স্তন মুখে নিয়ে চুষতে লাগলাম। সেই সাথে আমি আমার অন্য হাতটা মায়ের শাড়ির নিচে রেখে ওর গুদে আদর করতে লাগলাম। মায়ের গুদ থেকে জল বের হচ্ছিল।

মা বললেন, “ওরে রবি ছেলে, আমার নিচের ঠোঁট চুষে আমার যৌবনের মজা দাও। এসে মায়ের শাড়ি খুলে উলঙ্গ করে দাও। ,

আমি রাখতে না পেরে তাড়াতাড়ি ওর শাড়িটা খুলে নেংটা করে দিলাম। মা তার পা ছড়িয়ে দিয়েছিল এবং আমার মাথা তার গুদের দিকে টানতে থাকে। আমি তাড়াতাড়ি ওর গুদ চাটতে লাগলাম।

ছেলে মায়ের গুদ চুষে দাও

তার গুদ খুব ফুলে গিয়েছিল এবং পরীক্ষায় তার গুদের ঠোঁট সম্পূর্ণ খোলা ছিল। তার থেকেও ওর গুদে রস বেরোচ্ছিল। আমি ওর গুদে মুখ রেখে ওর ঠোঁট মেলে দিলাম আর ওর গুদের নিচে আমার জিভ ঢুকিয়ে আমার জিভ দিয়ে ওকে চাটতে লাগলাম। মা খুব মজা করছিল।

তার উপর কোন বল ছিল না, আমি মাকে জিজ্ঞেস করলাম, “কেন বল নেই, ছেলে, তোমার মায়ের এই রাস্তাটাও চলতেই থাকে। কিছুক্ষণ পর মা বললেন, “এখন তুমি শুয়ে পড় আমি তোমাকে চড়াই।” “

বেটে কো চোদতি মামী

আমি তাড়াতাড়ি শুয়ে পড়লাম এবং মা তার পা দুটো আমার দুই পাশে ছড়িয়ে দিয়ে আস্তে আস্তে আমার বাঁড়ার উপরে বসতে লাগলো। তাড়াতাড়ি আমার টানটান লম্বা বাঁড়াটা মায়ের গুদে ঢুকে গেল। তার গরম গুদ আমাকে খুব গরম করে তুলেছিল। এর পর মা আস্তে আস্তে আমার উপর চড়ে পিছন পিছন চলতে লাগলো।

মা 10 মিনিটের জন্য আমাকে চুদতেন এবং তারপর এটি ভেঙে যায়। এবার আমি মাকে শুইয়ে দিলাম এবং দ্রুত আমার বাঁড়াটা তার গুদে ঢুকিয়ে দিয়ে তাকে ঠাপাতে লাগলাম। মা তার পাছায় টোকা দিয়ে আমাকে সমর্থন করতে লাগলো। মা সম্পূর্ণরূপে তার পা ছড়িয়ে যাতে আমি সম্পূর্ণরূপে তার গুদে বাঁড়া পেল্ট করতে পারেন.

বিস্টার আমাকে লিটাকার বেটে নে মা কে চোদা

আমার ডিমের ব্যাগ তার গুদ মারতে শুরু করে এবং মা তাকে ঠাট্টা করতে থাকে। প্রায় বিশ মিনিট পর আমি অনুভব করলাম যে আমি পড়ে যাচ্ছি এবং মাও বুঝতে পেরেছে, তারপর তিনি আমাকে নিজের ভিতরে পড়তে বললেন এবং আমি এমনভাবে বাঁড়াকে খাওয়াতে গিয়ে তার নীচে পড়ে গেলাম।


Post Views:
1

Tags: মায়ের যৌনতা Choti Golpo, মায়ের যৌনতা Story, মায়ের যৌনতা Bangla Choti Kahini, মায়ের যৌনতা Sex Golpo, মায়ের যৌনতা চোদন কাহিনী, মায়ের যৌনতা বাংলা চটি গল্প, মায়ের যৌনতা Chodachudir golpo, মায়ের যৌনতা Bengali Sex Stories, মায়ের যৌনতা sex photos images video clips.

Leave a Comment