মায়ের মুখে মোরগ – Bangla Choti Kahini

মা কে মুহ মে লুন্ড ডালা – আমি ইতিমধ্যেই বলছি, এটি কোনও গল্প নয়, এটি আমার জীবনের সত্য…। আমার নাম ব্রিজেশ কুমার..আমি এবং আমার মা বিহারের একটি ছোট গ্রামে থাকি। আমার বয়স এখন 28 বছর এবং আমার মায়ের বয়স 50 বছর.. আমার মায়ের নাম সুশীলা যাদব। ছোটবেলায় বাবা মারা গেছেন.. তারপর থেকে মা আর আমি একা থাকি। মা আমার জন্য দ্বিতীয় বিয়ে করেননি।

আমার মা চেহারায় ফর্সা এবং মোটাও… ওমরের কারণে তার শক্তি আরও সাদা হয়ে গেছে। আমি ঝুরিয়া গিয়েছি… কিন্তু তার বড় স্তনের সাইজ 36… এবং বাট, একটি পাত্র মত. মা যখন হাঁটে তখন তার স্তন ও নিতম্ব এত উঁচুতে নড়ে যে যে কোন মানুষ পাগল হয়ে যেতে পারে… মাকে পেতে।

জন্ম থেকেই আমার হাত দুটো অবশ.. তাই ছোট বেলা থেকে সমান লেখাপড়া করতে পারিনি, কোনো মেয়েও পাইনি, চাকরিও পাইনি। আমার মা আমাকে নিয়ে খুব চিন্তিত।

একজন আমার হাত নামায় না, আমি উপর থেকে খুব স্লিম। অল্প বয়সে আমার কালো জ্বর হয়েছিল… তারপর থেকে আমার গায়ের রংও কালো হয়ে গেছে… কোন লার্ডি আমাকে পছন্দ করবে না…

আমি নিজে কোনো কাজ করতে পারি না। আমার মা আমাকে ছোটবেলা থেকে খাওয়ায়, আমার প্যান্ট পরে, প্রতিদিন বাথরুমে গোসল করে..

আমার মা যখন আমাকে গোসল করিয়ে দেয়, তখন আমি খুব গরম হয়ে যাই… তখন আমি আমার মাকে নিয়ে নোংরা চিন্তা করি, যায়.. যখন প্রথমবার এটি ঘটেছিল তখন আমার বয়স ছিল 6 বছর..

প্রতিদিনের মত সেদিনও আমি স্নান করছিলাম.. আমার বাঁড়াতে সাবান লাগানোর সাথে সাথে আমার বাঁড়া ফুলে উঠল। এরকম হয়..

তারপর থেকে মা আমাকে শুধু আঁটসাঁট পোশাকে স্নান করান.. মুখ ঘুরিয়ে আঁটসাঁট কাপড়ের ভিতর জল ঢেলে আবার বেঁধে দিলেন.. 28 বছর এভাবেই কেটে গেল.. এখন মায়ের বয়স শেষ..

আমাকে জিজ্ঞেস করে- ছেলে.. কি করব? আমার পরে তুমি কি করবে? তোমার কি হবে এটা কিভাবে যাবে?

মায়ের বয়স কত? যখন দেখি আমার বাঁড়া লোহার মত শক্ত হয়ে গেছে..

মা আমাকে সবসময় আঁটসাঁট পোশাকে রাখে.. মা জানে আমি একটি ছোট ছেলে.. আমার বাঁড়া খাড়া.. এবং আমার লিঙ্গের আকার 10 ইঞ্চি.. শরীরের তুলনায় বাঁড়া একটু বেশি লম্বা.. সবসময় আঁটসাঁট পোশাকে আমি একটি ক্ষত পেয়েছি এটা পরার সময় আমার বাঁড়ার মধ্যে.. আমার বাঁড়ার চুলকানিতে আমি জ্বলছিলাম.. চামড়া উঠে গেল এবং রক্ত ​​বের হতে লাগল..

মা জানতে পেরে ভয় পেয়ে গেলেন.. তাড়াতাড়ি ডাক্তারকে ডাকলেন.. ডাক্তার কিছু মলম দিয়ে বললেন- এই জেলটি প্রতিদিন দুইবার লিঙ্গে লাগিয়ে ম্যাসাজ করুন.. জেল ঠান্ডা হয়.. যত বেশি আপনি ম্যাসাজ করুন, যত তাড়াতাড়ি ক্ষত সেরে যাবে.. এবং বলেছিলেন যে যত দিন শুকায় না তত দিন আঁটসাঁট পোশাক পরার অনুমতি নেই।

ডাক্তার চলে যাওয়ার পর মা বললেন-তোমার তো কষ্ট হতো, ছেলে বললে না কেন?

চোদাই কাহানি একটি চুদ্দক পরিবারের গল্প – 4

আমি বললাম- মা.. তোমাকে কষ্ট দিতে চাইনি.. তুমি আমার জন্য অনেক কিছু করো… তোমাকে ছাড়া আমার কেউ নেই…

মা আমার মাথায় চুমু দিল.. তারপর বললো- আজ থেকে তোকে আর ঘরে আঁটসাঁট পোশাক পরতে হবে না..

মা আমার পাশে বসে আমাকে উলঙ্গ করে বিছানায় শুইয়ে দিল.. মা আমার বাঁড়া দেখল.. বলল- কত কষ্ট দিলাম আমার সন্তানকে…

তারপর মলমের জেলটা হাতে নিয়ে আমার বাঁড়ার উপর ঘষতে লাগলো.. মায়ের হাত এত নরম যে কি বলবো…. সেই সাথে আমার বাঁড়াটা আরো ফুলে উঠতে লাগলো..

মা আমার বাঁড়া মালিশ করতে লাগলো.. নানা রকম আওয়াজ হতে লাগলো.. বাঁড়ার জ্বালা কমতে লাগলো…. মা জানত কি ঘটতে যাচ্ছে.. তাই যখনই আমার মাল বের হতে চলেছে তখনই মা হাত সরিয়ে নিচ্ছেন… এভাবে আমার 50 বছরের মা 28 বছরের ছেলের কালো বাঁড়া মালিশ করছিল.. আমার বাঁড়ার কথা ভাবছে। আরো জোরে.. মা কিছু ভাবার আগেই মায়ের হাতে গরম মাল ছেড়ে দিলাম..

মা তার সঙ্গীর সাথে হাত সরিয়ে দিয়ে বললেন – তুমি এই ব্রিজস্ট করো না… আমি তোমার মা.. আমি যাই করি না কেন, আমি বাধ্য হয়েই করছি..

তখন আমার অবস্থা খারাপ হয়ে গেল.. মা দুঃখে তার কাছ থেকে উঠে গেল.. আমি চুপচাপ ঘুমিয়ে পড়লাম..

পরের দিন মা আমাকে গোসল করিয়ে দিচ্ছিলেন.. 22 বছরে প্রথমবার আমার বাঁড়ায় সাবান লাগাচ্ছিলেন.. প্রচুর মেইল ​​বের হচ্ছিল.. এই দেখে মা আরও জোরে ঘষতে লাগলেন.. আমার অবস্থা খারাপ হয়ে গেল..

আমি বললাম- ছাড় মা.. নইলে চলে যাবো..

মা তখনও জোরে ঘষতে থাকলো.. আমি দেখে চমকে উঠলাম.. মা আমার 10 ইঞ্চি কালো বাঁড়া ঘষছে.. আমি থাকতে পারলাম… আমার মোটা মাল মায়ের মুখে ছুঁড়ে দিলাম.. মায়ের মুখ আমার ঘন মাল দিয়ে ঢেকে গেল… বীর্য পড়ে ভেতরে চলে গেল মায়ের ব্লাউজ.. মা তখনও আস্তে আস্তে আমার বাঁড়ায় সাবান লাগিয়ে ঘষতে লাগলো.. আমার বাঁড়ার টুপি কালো থেকে লাল হতে লাগলো.. তারপর মা আমাকে স্নান করিয়ে তার মুখ থেকে আমার মাল পরিষ্কার করে দিল..

পরের দিন মা বললেন, আজ থেকে লুঙ্গি পরবে।

বাবার পুরোনো লুঙ্গিটা আমার মা পরেছিলেন.. কিন্তু নিচে আঁটসাঁট পোশাক না থাকায় সারাক্ষণ বাঁড়াটা চিৎকার করে উঠত.. এক রাতে মা আমার সাথে টিভি দেখছিলেন.. চ্যানেল পাল্টানোর সময় একটা ব্লু ফিল্ম চলছে। একটা .. মা আর আমি সেই ব্লু মুভিটা দেখলাম.. একই সাথে টিভির রিমোট খারাপ হয়ে গেল.. তাই চ্যানেল চেঞ্জ করতে পারলাম না.. ব্লু মুভির একটা মেয়ে তার পুরুষের বাঁড়া চুষছে.. বাঁড়ার সাইজ আমি থা.. ছেলে আহহহহ…. আহহহ… শব্দ করছিল.. মা উঠে টিভি বন্ধ করে দিল..

পরের দিন মা যখন আমাকে গোসল করিয়ে আমার উরুতে সাবান লাগিয়ে দিচ্ছিল, তখন আমার বাঁড়া দাড়িয়ে যেতে লাগলো… আমি বাঁড়াটা মায়ের মুখের কাছে নিয়ে গেলাম.. মা কিছু বলল না… আমি ভাবলাম আজ জুড়ে নাকি কাছাকাছি.. আমি মায়ের গালে আমার বাঁড়া কাটতে লাগলাম..

মা বলল- কি হয়েছে ছেলে? আপনি কি করতে চান?

আমি বললাম- মা.. তুমি কি আমার একটা স্বপ্ন পূরণ করতে পারবে?

মা বললো- তোমার স্বপ্ন কি, কথা বলছিস?

আমি বললাম- মা, এটা একটা ছোট.. তুমি রোজ আমার বাঁড়া চুষো.. আমি আর কিছু চাই না মা… তোমার মুখের ভিতর আমার বাঁড়া আছে, এটাই আমার স্বপ্ন… তুমি কি আমার স্বপ্ন পূরণ করবে?

মা বলল- তোমার জীবনের একটাই স্বপ্ন যদি থাকে যে আমি রোজ তোমার বাড়া চুষবো, তাহলে ঠিক আছে.. যাই হোক, তোমার জন্য এমন করতে পারবে এমন কোনো মেয়ে তুমি পাবে না।

আমি বললাম- মা.. শুনেছি কোনো নারী পুরুষের বীর্য পান করলে তাদের ত্বক ভালো থাকে।

মা তখন আমার বাঁড়ার ক্যাপটা মুখে নিয়ে চুষতে লাগলো…ডাক্তার ছোট বয়সে আমার বাঁড়ার চামড়া উল্টো করে দিয়েছিল, তাই দেখতে তখনও মাশরুমের মতোই ছিল.. পুরুষাঙ্গের নিচের অংশটা পাতলা এবং 10 ইঞ্চি লম্বা.. আমার স্বপ্ন আজ পূরণ হচ্ছিল.. মা আমার বাঁড়া চুষছিল.. মায়ের ঠোঁট এত ​​নরম যে কিছু গোলাপের পাপড়ি… মা আমার বাঁড়াটা মুখে নিয়ে নিচু করতে লাগলো.. আমিও ধাক্কা দিতে লাগলাম মায়ের মুখে বাঁড়া.. মা তার ব্লাউজ খুলল..

সেও শাড়িটা খুলে আমার সামনে উলঙ্গ হয়ে গেল.. আমি আমার মাকে এই প্রথম নগ্ন দেখলাম.. সে কি ফর্সা চাঁদের রঙে চুল খুলেছে….. আর উলঙ্গ হয়ে আমার পা দুটো চেপে ধরে চুষছে। আমার বাঁড়া লাগাই… মা ভ্যাকুয়াম-ক্লিনারের মতো বাঁড়া চুষছিল… মায়ের 36 সাইজের গরু আমার উরুতে ঝাঁপিয়ে পড়ছিল.. মায়ের লালা এবং থুতু দিয়ে আমার বাঁড়া জ্বলতে শুরু করেছে..

আমি এটা হজম করার পর শব্দ করতে শুরু করলাম.. আমার বাঁড়ার শিরা ফুলে উঠতে শুরু করে.. এটি 15 মিনিট ধরে চলে.. মা আমার বাঁড়া চোষার কারণে আমার শরীরে একটি অনন্য আগুন ছড়িয়ে পড়ে এবং আমি তা সহ্য করতে পারিনি.. মায়ের আমি বললাম আমার বাঁড়া আমার মুখে একটু বেশি করে আমার গরম মাল ওদের মুখে রেখে দিল.. তরকারি মায়ের মুখের ভিতর 400 মিলি কনকশন থাকবে…

মা সব মাল খেয়ে নিল..

আমি অজ্ঞান হয়ে বাথরুমে পড়ে গেলাম.. যখন জ্ঞান ফিরলাম, দেখলাম আমি বিছানায় শুয়ে আছি আর মা আমার মাথায় হাত রেখে বিশ্রাম নিচ্ছেন.. আর কাঁদছেন..

আমি কি বলব বন্ধুরা! এটাই আমার জীবনের সত্য.. গল্প নয়.. শুধু নাম পাল্টেছে.. কারণ কেউ যদি জানতে পারে মা ছেলের সম্পর্কটা এমন, তাহলে হয়তো আমরা দুজনকে থাকতে দেব না। সমাজ।


Post Views:
2

Tags: মায়ের মুখে মোরগ Choti Golpo, মায়ের মুখে মোরগ Story, মায়ের মুখে মোরগ Bangla Choti Kahini, মায়ের মুখে মোরগ Sex Golpo, মায়ের মুখে মোরগ চোদন কাহিনী, মায়ের মুখে মোরগ বাংলা চটি গল্প, মায়ের মুখে মোরগ Chodachudir golpo, মায়ের মুখে মোরগ Bengali Sex Stories, মায়ের মুখে মোরগ sex photos images video clips.

Leave a Comment