মাতাল মাকে চোদার কাহিনী – Bangla Choti Kahini

2020-তে সব বন্ধ হয়ে যাওয়াতে আমি, বাড়িতে থেকেই কলেজ করতে শুরু করে দিলাম। আমার বাড়িটা বেশ বড়ই, বাবা তখন অন্য শহরে ব্যবসার কারণে ওখানেই আস্থা নিয়েছিল, এবং বাড়িতে আপাতত আমি, আমার মা রিতা এবং আমাদের চাকর সুজয় থাকতাম।

আমার, আমার মা এবং সুজয়ের ৩ টা আলাদা রুম ছিলো, এবং আমাদের বাড়িতে বাথরুম ছিলো ২ টো, একটা ২ তলায় যেখানে আমার আর মা এর রূম ছিলো, আর ১ টা। ১ তলায় যেখানে সুজয়ের রুম ছিলো।
আমি সাধারনত আমার রুম থেকে সারাদিনে খুব জোর ৫ বার বেড় হতাম, মানে ওই বাথরুম যেতে কিংবা একটু বাইরে হাওয়া খেতে, আমি আমার দিনের খাবার আমার নিজের রুমে খেতাম যেত সুজয় আমায় দিয়ে যেত।

আমার মা রিতা, কি আর বলবো, প্রতি মাসে একটা করে বাবার মদ এর বোতল খেয়ে শেষ করে দিত, এবং দুপুর থেকে সারাক্ষণ মোদের নেশাতেই থাকতো, আর নিজের রুমেই থাকতো। আমার মায়ের ফিগার তার বয়সের প্রতি অনেক লোভনীয় ছিলো, এবং মা বাড়িতে থাকতো, আর সুজয়কে প্রায় ২ বছর ধরে আমরা চিনি তাই ওকেও মা পরিবার হিসেবে দেখতে বলে, তাই মা বাড়িতে একটা শুধু নাইটি পরেই থাকতো, এবং ব্রা পেন্টি কিছুই পড়ত না, আর বেশিরভাগ সময় মায়ের দুধ এর বোটা গুলো পরিষ্কার করে বোঝা যেত, যা দেখে আমার বাড়াটাও খাড়া হয়ে যেত।

বেশ কিছুদিন ধরে আমি দেখছিলাম, মা আর সুজয় কিছু একটু আলাদা রকম ব্যবহার করেছিল। আমি ভাবলাম নিশ্চই কিছু তো একটা গন্ডগোল আছে। তাই একদিন আমি লক্ষ রাখতে শুরু করে দিলাম। মা প্রায় দুপুর ১২টার দিকে মদ খেয়ে চান এ যেত। আমি সেই দিন দেখলাম, মা মদ খেয়ে, নেশায় টলতে টলতে বাথরুম এ চান করতে ঢুকলো, তখন সুজয়, 2 তলায় ঝার দিচ্ছিল, মা প্রায় ১০ মিনিট বাদে বাথরুম দিয়ে ডাক দিল, এই সুজয় গামছাটা নিয়ে আয় তো বাথরুমে, তারপর আমি দেখলাম সুজয়, দড়িতে খোলা গামছাটা নিয়ে মা এর বাথরুম এর দরজা সামনে দাড়িয়ে আস্তে করে মাকে ডাক দিল।

তখন দেখি মা, সুজয়ের সামনে পুরো দরজাটা হা করে খুলে দিল, যেহুতু ভেতরে কোনো গামছা ছিলো না, মানে মা সুজয়ের সামনে পুরো নগ্ম অবস্থায় ছিলো। আমি দেখলাম সুজয় একটা মুচকি হাসি দিল, এবং মা ওকে বাথরুমের ভেতরে ডেকে নিল, ভাগ্যক্রমে আমার হাতে তখন ফোনটা ছিলো বলে আমি ঐসব কিছু ফোনে রেকর্ড করে নিয়েছিলাম।

মা তারপর দরজাটা বন্ধ করে দিল, আমি দৌড়ে গিয়ে দরজায় কান লাগিয়ে শুনার চেষ্টা করলাম ওরা কি করছে।

আমি শুনলাম মা বলছে : এত দেরি হলো কেনো?

সুজয় বললো : আরে আমি ঝাড়ু দিচ্ছিলাম

মা হালকা করে চিল্লিয়ে উঠে বললো: আঃ সুজয় অস্তে টেপ অত জোরে টিপিস না, তারপর বললো, কিরে তোর এখনি দাড়িয়ে গেছে, খুল জামা প্যান্টটা তাড়াতাড়ি।

সুজয় বললো: হুম

তারপর শাওয়ার শুরু হওয়ার আওয়াজ পেলাম, আর ভেতর দিয়ে আস্তে আস্তে শব্ধ আসছিল,

সুজয় বললো: ভালো করে পুরোটা মুখে নাও দিদি

তারপর ৫ মিনিট এর মতো কোনো আওয়াজ পেলাম না।

তারপর শোয়ার বন্ধ হলো, আমি দৌড়ে আমার রুম এ চলে আসলাম, কিছু ক্ষন পড়ে দেখি মা বাথরুম থেকে বেরুলো, তার ৫ মিনিট পড়ে সুজয়।

আমি তখন কি করবো ভেবে পাচ্ছিলাম না, ব্যাপারটা যা হলো তা দেখে আমার বাড়াটা পুরো ফুলে শক্ত লোহার মতন হয়ে গেলো।

রাত ৮টার দিকে আমি মা এর রুমে গেলাম। মা তখন মদ খাচ্ছিল। আমি মাকে বললাম, ” মা আমি ঘুমাতে যাচ্ছি বেশি শব্দ করো না, আর আজ রাত আমি খাবো না” বলে আমি আমার রুমে চলে আসলাম। আমি তখন থেকে পুরো নজর রাখছিলাম মায়ের ওপর।

প্রায় রাত ১০ টার দিকে সুজয় ২ প্লেটে খাবার নিয়ে মায়ের রুমে ঢুকে দরজা বন্ধ করে দিল। আমি আবার দৌড়ে গিয়ে মায়ের রুমের দরজায় বাইরে কান পেতে শোনার চেষ্টা করছিলাম ওরা কি কথা বলছে। তাদের যেসব কথা শুনতে পেলাম-

সুজয় বললো : দাদা, আজ খাবে না ?

মা বললো : না, ও আজ খাবে না

মা বললো : কিরে তোর আমাকে দেখলে খালি দাড়িয়ে যায় কেনো?

সুজয় বললো: কি করবো দিদি তোমার দুধের বোটাগুলো নাইটির ওপর দিয়ে দেখলে নিজেকে কন্ট্রোল করতে পারি না।

মা বললো : নাইটির ওপর কেনো, পুরো পরিষ্কার দেখবি ?

সুজয় বললো : মানে?

মা বললো : মানে এত গরমে, বেশি কাপড় করতে ইচ্ছে করে না, আমি তো নাইটিটা খুলে দিচ্ছি, তুইও চাইলে তোর জামাকাপড় খুলে দে। এমনিতেও এসিটা চলছে কোনো অসুবিধা হবে না।

তারপর অনেকক্ষন ওরা এরকম কথা বলেই যাচ্ছিল, মাঝে মাঝে হুম উফফ এর আওয়াজ পাচ্ছিলাম, বুঝলাম ভেতরে নিশ্চয়ই কিছু একটা চলছে।

তারপর দেখলাম, মায়ের রুমের ভেতরে লাইটটা নিবে গেলো, এবং খাটের কোচ কোচ করে আওয়াজ হচ্ছিলো, বুঝলাম সুজয় সালাটা আমার মাকে চুদছে। ভেতরে আমার মা উফ আহ আওয়াজ দরজায় বাইরে পরিষ্কার শোনা যাচ্ছিল, তখন আমার রাগও হচ্ছিলো এবং আমার বাড়াটা শক্ত লোহার মতন হয়ে আমার প্যান্টের বাইরে বেরিয়ে এসেছিলো। যেমন কোন সাপ খোপ এর ভেতর দিয়ে উকি মারে। আমি ঐখানে বসে বসে ওই আওয়াজ শুনে ঐখানে হ্যান্ডেল মারলাম, এবং ড্রেসিং রুমে গিয়ে মায়ের একটা গোলাপী রঙের পেন্টিতে মালগুলো মুছে নিলাম।

অন্য কেউ আমার মাকে চুদবে সেটা আমি সহ্য করবো না, তাই আমি আমার এক দাদাকে ফোন করে বলেছিলাম, ওর বাবা, এক পুলিশ, আমি প্রায় ওকে ৫ হাজার টাকা দিয়ে বলেছিলাম যে ও যেন ওর বাবাকে বলে সুজয়কে ধরে নিয়ে অন্য কোনো জায়গায় ছেড়ে আসতে অথবা লকআপে ভরে দিতে। আমার বাবার অনেক পয়সা তো ৫ হাজার টাকা আমার জন্য কিছু না।

পরের দিন আমি সকালে দেখলাম, সুজয় সকালে মায়ের রূম থেকে বেরিয়ে গেলো। সেই দিন প্রায় ১০টা বাজে, আমি সুজয়কে বললাম, যা বাজার থেকে আমার জন্য মাংস নিয়ে আয় খাবো। ও বেড়িয়ে যাবার পর আমি আমার দাদাটাকে ফোন করে বললাম ও বেরিয়ে বাজারের দিকে গেছে। তারপর কি হল সেটা আমি জানি না। কিন্তু সুজয় আর বাড়িতে আসেনি। আমি দাদাটাকে ফোন করে জিগ্যেস করলাম, ও বললো ওরা সুজয়কে আমাদের বাড়ি থেকে প্রায় ২০০ কি:মি: দুর কোথায় ছেড়ে এসেছে।

আমি তখন পুরো নিশ্চিন্ত। এমনিতেও আমারও নিজের মাকে চোদার খুব ইচ্ছে ছিলো। কিন্তু আমি জানতাম, আমার মা, মানে রিতা, এতটা রেন্ডি হবে।

যথারীতি মা সেই দিনও মদ খেয়ে বাথরুমে চান করতে গেছিলো। মা জানতো না য সুজয় বাড়িতে নেই। মা প্রায় ৫ মিনিট বাদে ডাক দিল “ওই সুজয় গামছাটা নিয়ে আয়” এবং আমি এই চান্সটা হাত থেকে যেতে দিতে পারি না, তো আমি আমার জামা প্যান্ট খুলে, গামছা নিয়ে গেলাম। দরজায় আওয়াজ দিতেই মা দরজাটা খুলে দিল, মাকে জীবনে প্রথমবার পুরো ল্যাংটো দেখে আমার বাড়াটা সঙ্গে সঙ্গে শক্ত হয় গেলো, আর বাড়ার মাথাটা সিদ্ধ ডিমের মতন ফুলে গেলো, আর বাড়ার চামড়াটা ছড়িয়ে পিচি গেলো।

মা আমাকে দেখতে পায় নি। দেখলাম মায়ের গায়ে মুখে, পুরো সাবানের ফেনা। আমি ভাবলাম এর থেকে আর ভালো চান্স আর হয় না। মা আমাকে ধরে বাথরুমে টেনে নিয়ে গেলো।

মা বললো: কি সুজয় আজ তো পুরো ল্যাংটো হয়েই এসেছিস আমার কাছে।

আমি যতটা পারি সুজয়ের গলা করে বললাম হুম, দিয়ে দেখি মা, মুখ থেকে সাবানটা না ধুয়েই আমার সামনে হাঁটু গেড়ে বসে পড়লো, আমার ডিমের মতন বাড়ার মাথাটা মায়ের মুখের সামনে চলে আসলো, আমি নিজেকে আর কন্ট্রোল না করতে পেরে, মা এর মাথাটা ধরে আমার বাড়াটা মায়ের মুখে ঢুকিয়ে দিলাম। মা কিছু না বলেই আমার বাড়াটা চুষতে শুরু করে দিলো। আমি নিজেকে আর ধরে রাখতে পারলাম না। প্রথমবার কেউ আমার বাড়া চুষে দিচ্ছিলো তাই আমি আমার মাল ধরে রাখতে পারলাম আর ২ মিনিটেই আমার মাল বেরিয়ে মায়ের পুরো মুখটা ভর্তি হয় গেলো।

মা তারপর মুখ বন্ধ করে ঐটা গিলে নিলো, আমি অবাক হয়ে গেলাম। তারপর মা উঠে দাড়িয়ে আমাকে জড়িয়ে ধরলো। মা এর বড় বড় দুধগুলো গায়ে লাগতেই আমা বাড়াটা আবার শক্ত হয়ে গেলো, এবং আমি তখন হাত দিয়ে মায়ের গুদটা হাত বলেছিলাম। মা তারপর শাওয়ারটা অন করে দিলো এবং মায়ের মুখ থেকে সাবানটা ধুয়ে যেতেই মায়ের মুখটা হা হয়ে গেলো, কিন্তু অবাক হলাম, মা কিছু বললো না, কেনো সেটা আমি জানি না।

চান করার পর মা গামছা দিয়ে গা মুছে নিজের ঘরে চলে গেল, এবং আমি নিজের রুমে এসে গেলাম, এবং ভাবতে থাকলাম এক্ষুনি কি হয়ে হলো। নিজের মাকে নেংটা দেখা আর মায়ের বাড়া চোষা আর মায়ের মুখেই মাল ঢালা আর সেগুলো ছিনাল মাগিদের মতো খাওয়া সব যেন স্বপ্নই মনে হচ্ছিলো।

বিকেলে আমি মায়ের রুমে গেলাম। দেখি মা মদ খাবার জন্য রেডী করছিল। মা আমাকে দেখে জিজ্ঞেস করলো- সুজয় কোথায়।

আমি বললাম- আমি জানি না।

মা মদটা টেবিলে রেখে চেয়ারে বসলো, কিছু একটা চিন্তা করছিল। আমি একটা চেয়ার নিয়ে মা এর পাশে বসে সাহস করে মায়ের একটা দুধে হাত দিলাম, এবং টিপতে লাগলাম। দেখলাম মা কিছু না বলে আমার দিকে তাকিয়ে আছে। আমি আরো একটু সাহস দেখিয়ে দুই হাতে মায়ের দুই দুধ ধরে জোড়ে জোড়ে টিপতে থাকি। মা কাচুমুচু করতে করতে কিছুক্ষন পড়ে মা বললো, ছাড়।

আমি বললাম- না ঐটা বলো না।

মা- আমি তোর মা, আমার সাথে এসব করতে পারিস না তুই।

আমি- আমি তোমার সাথে সবই করতে পারি যেমনটা সুজয়ের সাথে তুমি করো।

আমার কথা শুনে মা একদম চুপ হয়ে যায় কিছুক্ষনের জন্য তারপর একটু রাগের ভংগি করে বললো- আমি কি করেছি সুজয়ের সাথে?

আমি- যা করেছো সব আমার ফোন রেকর্ড করা আছে। তুমি যদি আমাকে বাধা দাও তাহলে কিন্তু আমি ভিডিওটা বাবাকে পাঠিয়ে দেবো। আমার বিশ্বাস তুমি তা চাও না। তার থেকে ভালো যেটা আমি করছি সেটা আমাকে করতে দাও। তাতে আমি যেমন মজা পাবো তুমিও তোমার যৌন চাহিদাগুলো পুরণ করতে পারবে আর এটা দুজনের জন্যই ভালো।

মা আর কিছু না বলে চুপ হয়ে গেলো। আমি আমার হাতটা এবার মায়ের নাইটির ভিতর ঢুকিয়ে দিয়ে দুধগুলোকে চেপে ধরলাম। মা কিছু বলল না। সুখে চোখ বন্ধ করে নিলো। মায়ের দুধগুলো একদম শক্ত হয়ে গিয়েছিলো আর বোটাগুলো খাড়া। আমি টিপতে শুরু করলাম। উফফফ কি যে মজা পাচ্ছিলাম মায়ের বড় বড় দুধগুলো টিপতে।

আমার বাড়াটা টন টন করছিলো তখন। আমি এক হাতে আমার পরনের লুঙ্গির গিটটা টেনে খুলে দিলাম আর সেটা নিচে পড়ে যায় আর আমার বাড়াটা বেড়িয়ে আসে। আমার বাড়াটা দেখে মায়ের চোখ বড় বড় হয়ে গেলো, মা আমাকে অবাক করে দিয়ে এক হাত আমার বাড়ার উপর রাখলো আর বোলাতে লাগলো।

মা বললো, কিরে তোর বাড়াটা অত বড় হলো কি করে?

আমি বললাম- হুম, তোমাকে চুদবো বলে এটা এমন হয়েছে।

এ কথা বলে আমি মাকে তুলে নিয়ে খাটে শোয়ালাম। মা খাটে শুয়ে রইলো। আমি গিয়ে মায়ের নাইটিটা খুলে দিলাম। মাকে ল্যাংটো দেখে আমার বাড়াটা টান টান হয়ে গেল আর মায়ের গর্তে ঢুকার জন্য ফোস ফোস করছিলো।

আমি মায়ের ২টা পা ফাঁক করে মায়ের গুদের আমার মুখটা দিয়ে চাটতে লাগলাম। মা উফফ আহ করতে লাগলো, আমি জিজ্ঞেস করলাম, সুজয় এইটা করতো?

মা তখন বললো, হ্যারে সুজয় কই?

আমি কিছু বললাম না এবং আরো জোড়ে জোড়ে চাটতে শুরু করে দিলাম। এরপর আমি মায়ের ওপর শুয়ে পড়লাম, যাতে আমার বাড়াটা মায়ের মুখে আর মায়ের গুদটা আমার মুখে। মা যতক্ষণ আমার বাড়াটা চুষছিল আমি মায়ের গুদটা চাটলাম।

প্রায় ৫ মিনিট এর মধ্যে আমার মাল বেরিয়ে গেল এবং আমার বাড়াটা নেতিয়ে গেল। আমি বললাম মা আজ ২বার মাল বেরিয়ে গেছে। মনে হয় না এখন তোমাকে চুদতে পারবো। তবে রাতে তোমাকে চুদবো, কি বলো?

মা বললো- ঠিক আছে কিন্তু আমারটা চেটে দে যতক্ষণ আমি স্যাটিসফাই না হই।

মায়ের কথামত আমি করলাম, প্রায় আর ১০মিনিট চাটার পর মা স্যাটিসফাই হলো আর নিজের গুদের রস খসালো। এরপর বাকি সময়টা কেমন কেটে গেছে জানি না। রাত ৯ টা বাজে, আমি বললাম, আমি খাবার অর্ডার করছি, খেয়ে রাতে করবো।

মা বললো- ঠিক আছে।

তারপর ২ জন ল্যাংটো হয়ে শুয়ে ছিলাম খাটে। এমনি কথা বলছিলাম আর মোবাইল দেখসিলাম। আর মাঝে মাঝে মায়ের গায়ে হাত বোলাচ্ছিলাম, কখনো দুধ টিপছি, কখনো চুষছি, আবার কখনো মায়ের গুদের উপর নিজের হাত বুলিয়ে আঙ্গুল ঢুকিয়ে মায়ের গুদটা খেচে দিচ্ছিলাম। মাও আমার বাড়াটা ধরে টিপছিলো।

প্রায় ৯:৩০ এর দিকে খাবার আসলো।, আমি একটা প্যান্ট পরে নিচে গিয়ে খাবারটা নিয়ে আসলাম। মায়ের রুমে এসে আবার প্যান্ট খুলে একদম নেংটা হয়ে গেলাম, আর আমার বাড়ার চামড়াটা ছড়িয়ে দিলাম।

দুজনেই নেংটা হয়েই খাবার শুরু করলাম। কখনো আমি মাকে খাইয়ে দিচ্ছিলাম আবার কখনো মা আমাকে। এভাবে আমাদের খাওয়া শেষ হয়। এরপর আমরা আসল কাজটা শুরু করলাম।

খাবার শেষ করে মা খাটে শুয়ে পড়লো। আমি গিয়ে মায়ের ওপর উপুর হয়ে শুয়ে পড়লাম। মায়ের হাতে হাত দিয়ে মায়ের ঠোটে লিপ কিস করলাম, জিবেব সাথে জিব লাগিয়ে দুজন দুজনের জিহ্ব চুষলাম।

তারপর আমি মায়ের দুধগুলো চুষতে শুরু করে দিলাম। তাতে খুব ভালো লাগছিল। তারপর আমি আবার মায়ের গুদটা চাটতে শুরু করে দিলাম আর সঙ্গে আমার আঙ্গুল দিয়ে ফিঙ্গারিং করছিলাম, মায়ের আহহ উফফ শুনে আমার বাড়াটা শক্ত হয়ে গেলো। যেনো মনে হচ্ছিল ফেটেই যাবে। অনেকক্ষণ চাটার পর মাকে বললাম, মা আজ তোমার গুদে বাড়া ঢোকাবো। মা মুচকি হাসি দিয়ে বললো হ্যা রে, ঠিক আছে, ঢুকানোর জন্যই তো তোর সামনে নিজের গুদটা কেলিয়ে ধরলাম। দেরি করিস না ঢুকিয়ে দে, আর চোদ আমাকে।

তারপর আমি বললাম, চুদবো মা, তার আগে আমার বাড়াটা একটু চুষে তোমার লালা দিয়ে ভিজিয়ে দাও।

মা আমার বাড়াটা মুখে নিয়ে লালা দিয়ে পুরো ভিজিয়ে লেটেলটে করে দিলো।

তারপর মা শুয়ে পড়লো, আমি মায়ের ২টা পা ফাঁক করে বাড়াটা মায়ের গুদের ওপর থপ থপ করতে করতে বললাম, মা আজ প্রথমবার চুদতে যাচ্ছি, কিছু ভুল হলে বলো।

এ কথা বলেই চাপ দিয়ে মায়ের গুদের ভেতর আমার বাড়াটা ঢুকিয়ে দিলাম, ঢোকাতেই মনে হলো দুনিয়ার সব সুখ যেন এখানেই। যে আরাম পেলাম যেন মনে হলো আমি অন্য জগতে প্রবেশ করেছি।

আমি আস্তে করে আমার পুরো বাড়াটা মায়ের গুদে ঢুকিয়ে দিলাম। মা বললো, বাহ তোর বাড়াটা তোর বাবা আর সুজয় থেকে অনেক বড়ো।

আমি একটু হেসে মাকে ঠাপ দিতে শুরু করলাম আর মা সুখে শিৎকার দিতে শুরু করলো। যা বুঝলাম মা অন্য দিন এর থেকে আজ একটু বেশিই জোরে চিল্লাচ্ছিল।

মা আমাকে বললো আরো জোরে করতে। আমি আমার ঠাপ দেওয়ার স্পীড বাড়িয়ে দিলাম। আমার বাড়াটা মায়ের গুদের ভেতর ঘর্ষণে গরম হয়ে উঠলো, আর তারপর মাল বেরিয়ে গেল মায়ের গুদের ভিতরই। কিছুক্ষণ বাড়াটা ভিতরেই ঢুকানো ছিল তারপর যখন ছোট হয়ে গেল তখন বাড়াটা বের করে নিলাম। আমার বাড়ার সাথে কিছুটা মাল গুদ দিয়ে বিছানার চাদরে পড়লো। দেখলাম এখন তো সারাদিন থেকে সব চেয়ে বেশি মাল বেরিয়েছে।

আমি মাকে বললাম, ওহ মা তোমার গুদে যে মাল ফেলে দিলাম, বাচ্চা হয়ে গেলে তখণ কি হবে?

মা আমাকে বলল, আরে পাগল তুই চিন্তা করিস না। আমার গুদের ভেতরে দিয়াফ্রাগ লাগানো আছে, মাল ফেললেও বাচ্চা হব না। জানিসই সুজয় আমাকে প্রতিদিনই চোদে, যদি এমনটা না করতাম তাহলে এতদিনে যে কতগুলো বাচ্চা আমার পেট থেকে জন্ম নিতো তার হিসেব থাকতো না হি হি হি।

মায়ের কথা শুনে আমি একটু মুচকি হাসি দিয়ে, মায়ের গুদের ওপর আমার বাড়াটা বুলিয়ে আরেকবার ঢোকালাম, তারপর কয়েকটা ঠাপ দিয়ে আবার বের করে নিলাম।

আমার বাড়াটা পুরো আমার মালে মাখামাখা হয়ে গেলো। আমি আমার মাল মাখানো বাড়াটা নিয়ে মায়ের মুখের কাছে ধরলাম, মা মাথাটা উচু করে আমার মাল মাখানো বাড়াটা চুষে দিল। আমার বাড়াটা পুরো পরিষ্কার হয়ে গেলো, যেন কিছুই হয় নি।

এরপর আবারও অনেকক্ষন মায়ের শরীর নিয়ে খেললাম আর বাড়াটা মায়ের কামুক দেহ দেখে আর মায়ের আদরে শক্ত হয়ে গেল আর কি আমি আবারও মাকে চোদা শুরু করে দিলাম। এবার ২০ মিনিটের মতো মাকে চুদে আবারও গুদের ভিতর মাল ঢেলে দিলাম। দুইবার চোদার পর খুবই ক্লান্ত হয়ে গেলাম। আরো চোদার ইচ্ছা থাকলেও শরীরের কারনে পারলাম না।

রাতে আমরা একসাথে এক খাটে ল্যাংটো হয়ে ঘুমিয়ে পড়লাম।

তারপর থেকে মা মদ খাওয়া ছেড়ে দিল আর সেদিন থেকে যা করতাম দুজনের ইচ্ছাতেই হতো। প্রায় প্রতিদিন আমরা নতুন নতুন পোজে চোদাচুদি করতে লাগলাম। মাকে চুদে চুদে বন্ধের দিনগুলো ভালোই কাটছিলো।

(সমাপ্ত)


Post Views:
3

Tags: মাতাল মাকে চোদার কাহিনী Choti Golpo, মাতাল মাকে চোদার কাহিনী Story, মাতাল মাকে চোদার কাহিনী Bangla Choti Kahini, মাতাল মাকে চোদার কাহিনী Sex Golpo, মাতাল মাকে চোদার কাহিনী চোদন কাহিনী, মাতাল মাকে চোদার কাহিনী বাংলা চটি গল্প, মাতাল মাকে চোদার কাহিনী Chodachudir golpo, মাতাল মাকে চোদার কাহিনী Bengali Sex Stories, মাতাল মাকে চোদার কাহিনী sex photos images video clips.

Leave a Comment