মনিদিপা – bengali sex novel – মাগির ভোদা চোদা

RE: মনিদিপা – BENGALI SEX NOVEL

কিছুক্ষণ পরে মনিদিপাদি ওর দিকে তাকিয়ে জিজ্ঞেস করল, “কি রে অইরকম করে কি দেখছিস? আগে কোন দিন মেয়ে দেখিসনি।”

আমতা আমতা করে উত্তর দিল দেবেশ, “দেখেছি অনেক মেয়ে কিন্তু এত কাছ থেকে দেখিনি।”

“আর কি দেখেছিস মেয়েদের?” জিজ্ঞেস করল মনিদিপা।

“না গো বিশেষ কিছু দেখার ত সৌভাগ্য হয়ে অঠেনি আমার।” মুখ বেকিয়ে হেসে উত্তর দিল দেবেশ।

“আমাকে ত চুপিচুপি ছাদ থেকে দেখেছিস, তাই না।” দুষ্টুমির হাসি লেগে আছে মনিদিপার মুখে।

লাল হয়ে গেল দেবেশের মুখ, “না মানে বিশেষ কিছু দেখিনি তবে শুধু তুমি আর তুমি আমার মাথার মধ্যে ঘুরে বেড়াচ্ছে।”

“তাই নাকি রে? কিছু না দেখেই এত, তাহলে দেখলে কি করবি?” খিল খিল করে হেসে ফেলল মনিদিপা।

দেবশ ত থ, মনিদিপাদি ওকে দেখাবে নাকি সত্যি, কথাটা যেন বিশ্বাস করতে পারছেনা। হাঁ করে তাকিয়ে রইল মনিদিপাদির দুষ্টুমি মাখানো চোখ দুটির দিকে। মনিদিপার চোখ সোজা দেবেশের চোখের ওপরে। দেবেশ ভাবছে মেয়েরা কিনা করতে পারে, দেখা যাক খেলা কত দূর এগোয়।

“হ্যাঁ রে, মেয়েরা কি শুধু ভোগের বস্তু?” হটাত দেবেশ কে জিজ্ঞেস করল মনিদিপা।

এই প্রশ্নের ঠিক উত্তর খুঁজে পেলনা দেবেশ, কি উত্তর দেবে। ওর সামনে ওর কামনার দেবী দাঁড়িয়ে যদি ওকে এইরকম প্রশ্ন করে তাহলে কি উত্তর দেবে দেবেশ।

“কি হল, মুখের কথা কি মুখেই থেকে গেল।” হা হা করে হাসিতে ফেটে পড়ল মনিদিপা।“আমি ত এমনি তোর সাথে মজা করছিলাম রে।”

বিছানা থেকে নেমে এসে দেবেশের সামনে এসে দাঁড়াল মনিদিপা। মনিদিপাদির কথা শুনে দেবেশের সব কিছু তালগোল পাকিয়ে গেল, হাঁ করে চেয়ে রইল মনিদিপাদির মুখের দিকে। প্যান্টের ভেতরে লিঙ্গটি এতক্ষণ লোহার মতন শক্ত ছিল কিন্তু ওর হাসিঠাট্টা শুনে সবকিছু কেমন যেন হয়ে গেল।

“তুই আমার দিকে ওইরকম ভাবে তাকিয়ে আছিশ কেন রে? কিছু বল।” মনিদিপা জিজ্ঞেস করল দেবেশ কে।

মাথা চুলকে উত্তর দিল দেবেশ, “কিছু না, আমি মানে……” চেয়ার ছেড়ে মনিদিপার সামনে দাঁড়িয়ে পড়ল দেবেশ, “তোমাকে একটু জড়িয়ে ধরতে পারি মনিদি?”

মনিদিপা চুপ করে এক পা পেছনে সরে আসে। মনের মধ্যে একটা অজানা ভয় দানা বাঁধে দেবেশের, কি করবে জড়িয়ে ধরবে না চুপ করে দাঁড়িয়ে অপেক্ষা করবে যে ওর মনিদিপাদি ওর সাথে কি করে।

মনিদিপা ওর দিকে দু হাত বাড়িয়ে দিল, “আয় না, কিন্তু শুধু জড়িয়ে ধরবি আর কিছু না। আমি জানি তোর শয়তান মনে কি লুকোচুরি খেলছে।”

দুবাহু খোলা, সামনে উদ্ধত স্তন আর ট্যাঙ্কটপ ফাটিয়ে স্তনের বোঁটা ওকে হাতছানি দিয়ে ডাকছে। দেরি করলনা দেবেশ। দু হাত দিয়ে নিবিড় করে জড়িয়ে ধরল সাধের মনিদিপাদি কে। মনিদিপা দু হাত দিয়ে দেবশের গলা জড়িয়ে ধরল আর নিজেকে ঠেলে দিল দেবশের বুকের ওপরে, পিষে দিল নিজের সুগোল স্তন যুগল। বুকের ওপর পিষে গেল সুগোল নরম স্তন, গরম ছোঁয়া পেয়ে দেবেশের লিঙ্গ বাবাজি আবার শক্ত হয়ে উঠেছে। স্তনের বোঁটা শক্ত নুড়ি পাথরের মতন দেবসের বুকে বিঁধছে। সরু কোমরের ওপর দেবশের হাত, আরও জড় করে নিবিড় করে নিল আলঙ্গন। লিঙ্গের ওপরে মনিদিপাদির নরম তুলতলে পেট চাপ দিচ্ছে। থাকতে পারছে না দেবেশ। দেবেশ ইচ্ছে করেই হাত নামিয়ে আনল মনিদিপার নরম গোল পাছার ওপরে। মনিদিপা দেবেশের দিকে মুখ তুলে তাকাল, ঠোঁটে লেগে আছে দুষ্টুমির হাসি।

“না এত তাড়াতাড়ি নয়। তোকে অনেক কিছু শিখাতে হবে।” গলা ছেড়ে দেবশের হাত দুটি ধরে পাছা থেকে আবার কোমরে নিয়ে আসে মনিদিপা। “নিজেকে শান্ত করতে সেখ আগে, নারীর শরীরকে ভোগের জন্য না ভেবে, ভাব একটা সুন্দর ফুল। আলত করে ধর আর নারীর কোমল ছোঁয়া কে উপভোগ কর।”

মনিদিপাদি কি বলতে চাইছে তার কিছুই বুঝতে পারল না দেবশ। হাঁ করে তাকিয়ে আছে ওর মুখের দিকে। ওদিকে নিচের তলার বাবাজিত তুলতুলে পেটের চাপে এই করে কি সেই করে অবস্থা।

“আমাকে ছাড় এখন, একটু দুরে গিয়ে দাঁড়া।” মনিদিপা ওর আলিঙ্গন ছাড়িয়ে দু’পা পেছনে গিয়ে দাঁড়াল। দেবশ প্রতীক্ষা করছে পরবর্তী আদেশের।

“গেঞ্জিটা প্যান্ট খুলে ফেল আগে…” একটু নরম সুরে আদেশ করল মনিদিপাদি।

দেবশ যেন এক অধভুত ঘোরে আচ্ছন্ন, আস্তে আস্তে গেঞ্জি খুলে ফেলল। মনিদিপার চোখে চমক লাগল দেবশের পেটান বুকের ছাতি দেখে। দেবশের হাত চলে গেল প্যান্টের বোতামে, এক এক করে খুলেছে আর মনিদিপাদির মুখের দিকে তাকিয়ে আছে। মনিদিপার চোখে আগুন কিন্তু সংযত আগুন। দেবশের বুকের মধ্যে ধিকধিক করে জ্বলছে কামনার আগুন। বোতাম খুলে প্যান্টটা কোমর ছাড়িয়ে মাটিতে নেমে গেল, পরনে শুধু জাঙ্গিয়া। কি করবে কি করবে, জাঙ্গিয়ার ভেতরে লিঙ্গটা একদম শক্ত হয়ে দাঁড়িয়ে আছে। লিঙ্গের লাল মাথা জাঙ্গিয়ার ওপর থেকে উঁকি মারছে। লৌহ কঠিন লিঙ্গ দেখে মনিদিপার যেন জিবে জল এল, একদম আনকোরা লিঙ্গ এখন পরিপক্ক হয়নি। দেবশ দাঁড়িয়ে আছে শুধু মাত্র জাঙ্গিয়া পরে।

তর্জনী নাড়াল মনিদিপা “ওটাও খুলে ফেল এবারে, পুর উলঙ্গ হয়ে যা।”

মনিদিপাদির আদেশ অমান্য করতে পারল না দেবেশ, আস্তে আস্তে করে জাঙ্গিয়াটা কোমর ছাড়িয়ে হাঁটু ছাড়িয়ে নামিয়ে দিল। দেবশ এই প্রথম কারুর সামনে পুর উলঙ্গ হয়ে দাঁড়িয়ে, সারা শরীর দিয়ে যেন আগুনের হল্কা বের হচ্ছে। কপালে ঘাম ছুটছে, সারা শরীর ঘামিয়ে গেছে। দুই হাত দিয়ে নিজের লিঙ্গ ঢেকে নিল দেবেশ।

“বুক ভরে নিঃশ্বাস নে, মন টাকে শান্ত কর।” আদেশ দিল মনিদিপা।

বুক ভরে নিঃশ্বাস নিল দেবশ, কিন্তু মন যে আর শান্ত হতে চায় না। আবার নিল, বারে বারে নিল, হ্যাঁ একটু হাল্কা লাগছে দেবেশের। এবারে কি করনীয় তাই ভাবছে।

Leave a Comment