ভোদার খাজের ওপর আস্তে আস্তে হাত দিলাম – ভাবিকে চুদার গল্প

শালার বউয়ে নাম মায়া, তার বয়স ৩২। ৫ ফুট ১ ইঞ্চি লম্বা মহিলার দুধ দুটো দেখলে যে কোন পুরুষের মাথা খারাপ হয় যাবে।ওর পাছা খুব উচু। হাঁটার সময় দুলতে থাকে। মায়ার মেয়ের বয়স ১৪, ওর নাম মনি। পাঁচ ফুট লম্বা। মাপ ৩৪-২৮-৩৪। দুধ দুটি আপেলের মতো। ওরা মা ও মেয়ে একদিন ঢাকা থেকে আমাদের চট্টগ্রামের বাসায় কয়েকদিনের জন্য বেড়াতে এলো।ওর বাবা বিদেশে থাকে। তাই ওরা একাই এলো। মনিকে ছোটবেলা থেকে দেখছি।

মনির বয়স যখন বারো তখন একদিন ওদের বাড়িতে বেড়াতে গিয়েছিলাম। তখন সবে ওর দুধ দুটি ঠেলে উঠছে। ঠিক সুপারির মতো। তখন থেকেই আমার নজর পড়ে ওর উপর। মনি আমার কাছে আসতো। গল্প করতো।আর আমিও ওকে আদর করতাম। গায়ে-পিঠে হাত দিতাম। বুকের সুপারি দুটিকে আলতো ছুঁয়ে দিতাম, আদর করতাম। কী বুঝতো মেয়েটা জানি না। আমি যখন ওর বুকে স্পর্শ করতাম, তখন অদ্ভুত চোখে আমার দিকে তাকাতো।

একদিন দুপুরে মনিকে দেখলাম ড্রইংরুমে সোফার উপর ঘুমিয়ে পড়েছে। দুপুরের ঘুম ভাঙলে বাথরুমে যাওয়ার সময় ড্রইংরুমে ওর দিকে নজর পড়তেই বুকের ভেতরটা কেমন করে উঠলা। মুহূর্তের মধ্যে সাত ইঞ্চি বাড়াটা তিড়িং করে লাফিয়ে উঠলো। ঘরে ওর মা এবং আমার স্ত্রী ঘুমে থাকায় আস্তে আস্তে ড্রইংরুমে গিয়ে ওর দিকে একদৃষ্টিতে তাকিয়ে থাকলাম কিছুক্ষণ। মনি সোফায় ওপর চিৎ হয়ে ঘুমিয়ে পড়েছে। ওড়নাটা বুকে নেই। অতোটুকু মেয়ের দুধ দুটি কামিজ ঠেলে বেড়িয়ে আসতে চাইছে।

আজ মনে হলো ও আমার মনের মতো হয়ে উঠেছে। আমি তো এমনই চাই। এখানে বলে রাখা ভালো যে, আমার বয়স পঞ্চাশ ছাড়িয়ে গেলেও কিশোরী মেয়েদের আমার প্রথম পছন্দ। কিশোরীদের ছোটো ছোটো দুধ দেখলে আমার মাথা এখনও ঠিক থাকে না। মনে মনে ঠিক করলাম মনিকে চুদতে হবে। কিন্তু কীভাবে চুদবো বুঝতে পারলাম না। voda chodar golpo

তবে আশায় আশায় রইলাম। আপাতত সিদ্ধান্ত নিলাম ওর ল্যাংটা ছবি বা ভিডিও দেখে হাত মারবো। তাতে অন্তত দুধের স্বাদ ঘোলে মেটানো হবে। তাই ঠিক করলাম ও যে বাথরুমে গোছল করে সেখানে একটি হিডেন ক্যামেরা লুকিয়ে রাখবো। পরদিন ওইদিনই বাজার থেকে বলপেনের মতো একটি হিডেন ক্যামেরা কিনে আনলাম এবং বেশ কৌশলে বাথরুমে লাগিয়ে রাখলাম।তারপর পরের দিনের দুপুরের জন্য অপেক্ষা করতে লাগলাম। ভাবলাম আপাতত হয়তো মনিকে চোদা সম্ভব হবে না। তবে ওর মা মায়াকে চেষ্টা করা যেতে পারে।

রাতে মনি, ওর মা ও আমার স্ত্রী আমাদের মাস্টার বেডরুমে খাটের ওপর ঘুমিয়ে পড়লো। আমি অন্য একটি রুমে। রাত প্রায় দুটা বেজে গেছে, কিছুতেই আমার ঘুম আসছিলো না। আস্তে আস্তে বিছানা থেকে নেমে ওরা যে রুমে ঘুমিয়েছে সেখানে গেলাম। দেখলাম আমার স্ত্রী দেয়ালের দিকে মুখ করে ঘুমিয়ে আছে। মনি ওর ফুফুকে জড়িয়ে ধরে একটি পা ওর ফুপুর ওপর উঠিয়ে দিয়েছে।আর মায়া এপাশে চিৎ হয়ে শুয়ে আছে। ওর পরনের সায়া হাঁটু অবধি উঠে এসেছে। ব্লাউজের চারটি বোতামের উপর দিক থেকে দুটি খোলা। এ অবস্থায় ওর দুধের বেশ খানিকটা দেখা যায়। মায়ার গায়ের রঙ কালো।

তবে ফিগার দেখলে যে কোনো পুরুষের ধোন খাড়া হবে সন্দেহ নেই।

রাস্তার সিটি করপোরেশনের আলো জানালা থেকে এসে মায়ার বুকের ওপর আছড়ে পড়েছে। আমি বেশ কিছুক্ষণ ওকে দেখলাম। দেখলাম ওর সায়া ভোদার খাজের মধ্যে আটকে আছে। আমি আর মাথা ঠিক রাখতে পারলাম না, মাটিয়ে বসে পড়ে মায়াকে দেখতে লাগলাম। এবার সায়ার উপর দিয়ে ভোদার খাজের ওপর আস্তে আস্তে হাত দিলাম।

সায়াটা টেনে উপরের দিকে উঠিয়ে নিলাম। এরপর ওর ভোদার মধ্যে আঙ্গুল চালাতে লাগলাম। মায়া যদি জেগে যায়, আমার কী হবে সে চিন্তা করার মতো মানসিক অবস্থা আমার ছিলো না। এবার আমি ওর ব্লাউজে বাকি বোতাম দুটি খুলে দিতে দুধ দুটি খাঁচামুক্ত হয়ে চোখের সামেন যেন লাফাতে লাগলো। আমি দুধের বোঁটায় ঠোঁঠ ছোঁয়ালাম। এভাবে কয়েক মিনিট।দেখলাম মায়ার দীর্ঘশ্বাস ঘন হচ্ছে। সঙ্গে সঙ্গে দুধ দুটি শ্বাস-প্রশ্বাসের সঙ্গে ওঠানামা করছে আর মায়া ঘোৎ ঘোৎ শব্দ করছে। মায়া জেগে উঠলো কিনা জানি না, তবে দেখলাম ও আমার মাথাটা বুকের সঙ্গে চেপে ধরেছে। আমিও সুযোগ পেয়ে দাঁত দিয়ে বোঁটায় কামড় বসালাম। এবার মায়া ধরফর করে উঠে বসলো। voda chodar golpo

আমাকে দেখে কাপড় সামলাতে ব্যস্ত হলো। আমিও কম যাই না। মায়াকে দুইহাতে পাজাকোলা করে নিজের রুমে নিয়ে গেলাম।মায়াকে রুমে নিয়ে বিছানায় চিৎ করে শোয়ালাম। তারপর টেবিল লাইট জ্বালিয়ে দিলাম।আস্তে আস্তে ওর সায়া ও ব্লাউজ খুলে ফেললাম। এবার টেবিল লাইটের হালকা আলোতে মায়াকে অপ্সরীর মতো মনে হলো। ওর ফিগার দেখে বোঝার উপায় রইলো না যে, ওর বয়স ৩২। মনে হলো ওর বয়স ১৮ বা তার থেকে একটু বেশি।

মায়া থর থর করে কাঁপছে। কিছু একটা বলতে গিয়েও থেমে গিয়ে চোখ দুটি বন্ধ করলো। আমি ওর দুধ দুটি মুখের মধ্যে নিয়ে চুষতে লাগলাম। মায়ার এক পায়ের হাঁটুিউঠিয়ে ওর ভোদায় হাত দিলাম। দেখলাম পুরো ভোদা রসে ভিজে একাকার হয়ে গেছে। আস্তে আস্তে আঙুল চালালাম। পচ পচ শব্দ হতে থাকলো। আর উত্তেজনায় আমরা দুজন ঘামকে থাকলাম।হঠাৎ মায়া আমার বাড়া হাত দিয়ে ধরে নিজের দিকে টানতে লাগলো। বুঝতে পারলাম ও পাগল হয়ে গেছে। কিন্তু আমিও খুব সাবধানী। এতো সহজে ওকে ঢুকানো দেওয়া যাবে না। আগে কাহিল করে নিতে হবে। আমি ওর ভোদায় জিহ্বা দিয়ে লেহন করতে লাগলাম। ওর ভোদায় যখন জিহ্বা দিয়ে লেহন করছি তখন আমার স্ত্রীর কথা মনে পড়ে গেলো।

সেসব কথা ভুলে গিয়ে আমি ওর ভোদায় জিহ্বা ঢুকিয়ে দিলাম। চুষে চুষে ভোদার রস খেতে লাগলাম। নোনা নোনা স্বাদে মুখটা ভরে গেলো। মায়া বললো এবার করো, আর পারছি না।

আমি বললাম, কতদিনের সাধ, আজ এটুকুতেই ছেড়ে দেবো।

আহা করো না। মায়া আমাকে তাড়া দিলো।

ভাবলাম এই তো সময় কথা বের করার। বললাম, আচ্ছা তুমি কি আমাকে কখনো মনে মনে চাইতে?

মায়া বললো, হা। voda chodar golpo

কবে থেকে?

আমাদের বিয়ের পর তোমারা যেদিন আমাদের বাড়িতে বেড়াতে এসেছিলেন। তখন একদিন দুপুরে টিনের ঘরের দোতলায় একটি রুমে তুমি আপাকে লাগাচ্ছিলে। আমি ও তোমার শালার সঙ্গে পাশে রুমে দুপুরের ভাত খেয়ে ঘুমিয়েছিলাম।হঠাৎ ফিস ফিস শব্দে আমার ঘুম ভেঙে গেলে তোমাদের রুমের বেড়ার ফাঁক দিয়ে চোখ দিয়ে দেখলাম তোমার বিশাল বাড়া আপা চাটছে। আমার সেইদিন থেকে তোমার বাড়ার দিকে লোভ ।

এতোদিন বলোনি কেন?

বলবো কীভাবে? সুযোগ পাইনি।

তোমার স্বামী মহসিনের বাড়া তোমার পছন্দ নয়?

না।

কেন?

লম্বা, কিন্তু চিকণ-প্রায় ৯ ইঞ্চি। আপনারটা অতোটা লম্বা মনে হয়নি। তবে বেশ মোটা।

আমার মোটা বাড়া খুব পছন্দ। আহ প্লিজ ঢুকাও না এবার।

আরে মাগী ঢুকাবো তো। আনছি যখন তখন কি ছেড়ে দেবো? খানকি মাগী।

আমার গালিতে মায়া আপত্তি করলো। বললো, কেন গালি দিচ্ছো।

আমিও বললাম, এই চুতমারানি, গালি না দিলে সেক্স জমে না বলে ওর দুধের বোঁটায় কামড় বসিয়ে দিয়ে পাছায় হাত দিয়ে দুতিনটি থাপ্তর মারলাম। এতে যেন মায়ার সেক্স আরো দ্বিগুণ হলো। বললো, এই কুত্তার বাচ্চা চোদ এবার, খানকির পোলা। voda chodar golpo

আমি এবার ওর পাছার নিচেএকটি বালিশ সেট করে দিলাম। তারপর বাড়া ওর ভোদার মুখে সেট করলাম। প্রথম ধাক্কায় ঢুকলো না। ককিয়ে উঠলো মায়া। কিন্তু কেন? ওর তো তিন-তিনটে বাচ্চা। ওর গুদ এখন চিকণ থাকবে কেন? মিলাতে পারলাম না। বললাম এই খানকি তোর গুদের ফাঁক এতো ছোট কেন?মায়া বললো, মহসিন খানটির পুতের বাড়া দুই ইঞ্চি মোটা। তোরটা তো তিনেরও বেশি। ঢুকবে কেমনে? বললো, কষ্ট করে ঢুকা, মজা পাবি।

এবার পর পর আরও দুবার ঠাপ মারলাপ। ফচ করে পুরোটা ঢুকে গেলো ভিতরে। এবার ওর দুই পা আমার ঘাড়ের ওপর উঠালাম। তারপর মারলাম ঠাপ। মায়া আমাকে জড়িয়ে ধরে কাঁদতে শুরু করলো। আসলে এটা ওর কান্না নয়, শিৎকার। এই বিষয়টি বুঝতে আমার অনেকদিন লেগে গেছে। আমি যাকে বিয়ে করেছিলাম, তাকে যখন প্রথম প্রথম লাগাতাম তখন কোঁকাতো। কাঁদতো। আমি মনে করতাম কষ্ট পাচ্ছে।প্রায় পাঁচ মিনিট এভাবে ঠাপাবার পর উপুড় করে শোয়ালাম। এবার পিছন থেকে ওর গুদের মধ্যে বাড়া ঢুকিয়ে দিতেই মজায় চিৎকার করে উঠলো মায়া আহ ওরে মাগো- ইস-কী মজা- চোদ খানকির পুত চুদে পাগল করে দে আমাকে।

আমি মায়াকে চুদছি ফচ ফচ ফচ। মায়া গোঙাচ্ছে ওঙ ওঙ ওঙ।

এবার কানে কানে বললাম, তোর মাইয়াটা তো খাসা হয়েছে।

এবার মায়া রাগ করলো মনে হয়। বললো এই খানকির পুত, ওতো বাচ্চা মেয়ে!

আমি বললাম, এতোটাই বাচ্চা যে ওর ভোদায় আঙুলও ঢোকে না? মনি কতটা বাচ্চা তা তো আজ দেখলাম দুপুরে। ও যখন সোফায় ঘুমিয়েছিলো তখন ওর ডাসা ডাসা দুধ দুটি দেখলাম।

সত্যি দেখেছো? voda chodar golpo

মিথ্যে কইতাছি নাকি?

কিছু করো নাই তো?

না। তবে…

তবে কি?

তুই রাজি থাকলে একদিন ওকে লাগাতে চাই। খাসা মাল। মনটা কেড়ে নিয়েছে। ওর দুধ আমার মাথা খারাপ করে দিয়েছে।

ও তোমার মেয়ের মতো।

তাতে কী? মাইয়ারে বুঝি লাগান যায় না?

মায়া খুব আপত্তি করে বললো, না না ও কথা বলো না। ওতে পাপ হইবো।

দূর মাগি পাপ কারো কয় জানো? পাপ হয় যদি জোর কইরা করা হয়। দুইজনের মত থাকলে দুইজনই তো আনন্দ পায়, তাতে পাপ হবে কেন? আদমের যুগে ভাইবোনে বিয়ে হইতো না? তখন পাপ হয় নাই, এহন হবে কেন। আচ্ছা ক তো কোন ধর্মীয় কেতাবে লেখা আছে ভাইবোনে বিয়ে হয় না। কোনো ধর্মগ্রন্থে এ কথা লেখা নাই। তবে লেখা আছে মানুষের লেখা বইতে।

ওগুলো তো মানুষকে ঠিক রাখার জন্য লেখা।

মায়া খিচিয়ে বললো, মহসিনও এ কথা কয়। জোরে দে কুত্তার বাচ্চা। থামছ কেন? voda chodar golpo

ওর কথায় মাথায় রক্ত উঠে গেলো আমার। এবার ওকে আবার উপুড় করে ফচ ফচ করে চুদতে লাগলাম। আবাও কইলাম, তোর মাইয়াডা কিন্তু খাসা। খুব সেক্সি তোর মাইয়া।

কেমনে বুঝলা?

ওর চোখ দেইখ্যা। পুরুষরা মেয়েদের চোখ দেখে বুঝতে পারে।

মায়া এবার স্বীকার করলো মনি সত্যিই খুব সেক্সি। সেই ছোটবেলায় যখন মা-বাবার সঙ্গে একসঙ্গে ঘুমাতো সাত-আট বছর বয়সে তখন রাতে বাবা মায়ের চোদার সময় জেগে গেলে পিট পিট করে দেখতো। এরপর ওকে আলাদা ঘরে শুতে দেই। তাতে কী। প্রায়ই রাতে আমরা যখন সেক্স করি, তখন ও চুপি চুপি এসে দরজায় পর্দার সামনে দাঁড়ায়। ও মনে করে আমরা দেখি নাই।

তোর স্বামী মহসিনও কি জানে যে মনি তোদের চোদাচুদি দেখে।

জানে তো। মহসিন বলে দেখুক, তাতে কি? ওর ও তো লাগাতে ইচ্ছে করে, তা যখন পারছে না, তখন দেখে যদি সুখ পায় পাক না।

তোর স্বামী মানুষটা খারাপ না।

কী কও তুমি। ও একটা হারামী।

কেন? কী অইছে।

জানো, ও মনিকে লাগাতে চায়। আমি কসম কাইটা না করেছি।

ঠাপাতে ঠাপাতে দুজনই খুব ক্লান্ত হয়ে পড়েছি। মায়াকে বললাম, এখন একটু আস্তে আস্তে করি। কেমন? একটু রেস্ট। মায়া রাজি হলো। voda chodar golpo

বললাম এবার ক মনির কথা কী কইতে চাইছিলি।

মায়া বললো, একদিন মনিকে জিজ্ঞেস করলাম কিরে মনি রাতে লুকাইয়া লুকাইয়া বাপ-মায়ের চোদন দেখো কেন? মনি কী কইলো জানো?

কী?

কইলো তোমরা করতে পারবা, আহ-উহ করতে পারবা আর আমি দেখতে পারবো না।

মনিকে বললাম, তুই যখন আমাদের চোদাচুদি দেখিস তখন করতে ইচ্ছে করে না?

করে। মাঝে মাঝে মনে হয় তোমাদের নিয়ে একসঙ্গে চুদি।

কইলাম, কস কি! তোর বাপকে দিয়ে চোদাবি?

মনি কইলো, সেক্সটাই বড় কথা। কে কারো চুদলো, হেইডা বড় কথা না।

আমার করতে ইচ্ছে হইছে বাপ করছে, তাতে আমার কিছু না।

কইছে বুঝি ?

তয় কই কি? ছেমড়ি খুব দামড়া। voda chodar golpo

তাহলে তো সমস্যা নাই। ওকে চুদবো। তোকেসহ। তিনজনে।

মায়া আপত্তি করলো না। তবে বললো, ওর বয়স মাত্র ১৪। আর দুবছর যাক। তারপর আমিও তোমাকে ব্যবস্থা করে দেবো। মায়া বললো, জানো মনি আমার কাছে খুব ফ্রি। আমিও। ওকে আমি বেগুন দিয়ে কীভাবে সেক্স মেটাতে হয় শিখিয়ে দিয়েছি। মাঝে-মধ্যে ওর গুদ চেটে সেক্স মিটাই। ওর দুধ দুটি দলে-মলে দেই।

কও কি! এই জন্যই বয়সের তুলনায় ওর দুধ দুইটা অতো বড়।

সুন্দর না?

দারুণ! হবে না। মায়ের মেয়ে তো।আবারও বললাম, প্লিজ মনিকে লাগাতে সুযোগ করে দাও না, কথা দিলাম আস্তে আস্তে করবো।মায়া কিছুতেই রাজি হলো না। বললো, আর মাত্র দুইটা বছর অপেক্ষা করো। ও এসএসসিটা পাস করুক, ওর বয়স তখন ১৬ হবে। আমি নিজে ব্যবস্থা করে দেবো, কথা দিলাম।

এবার মনের আনন্দে মায়াকে ঠাপাতে লাগলাম পচ-পচ-পচ। আর মায়া শীৎকার করছে উহু-আহ-লাগাও । আরও একটু। আরে দুইটা দুধ একসাথে চোষো। আহ কি লাগছে।এবার আমার হয়ে যাওয়ার মতো অবস্থা হলে বললাম, মায়া এবার আমার হবে। তোমার কী অবস্থা? মায়া বলবো, আমারও হবে। ওরে খানকির পুত জোরে দে। পা দুইটা উপরের দিকে তুলে বাড়াটা মাথা পর্যন্ত ঢুকু শুয়ারের বাচ্চা। আমিও ওর কথা মতো চালিয়ে যাচ্ছিলাম। দেখলাম আমার বাড়াটা ওর গুদের মধ্যে চুমুক দিয়ে ধরেছে। এতো সুখ আর কথনই পাইনি। হঠাৎ কী হলো মায়া তীব্র ঝাঁকুনি দিয়ে নিথর হয়ে গেলো।

সে রাতের মতো ও রুমে চলে গেলো। voda chodar golpo

পরদিন নাস্তার টেবিলে মনির মুখোমুখি বসলাম। ওকে নতুন করে দেখছিলাম আমি। এমন সেক্সি মেয়ে যে বাবাকে দিয়েও লাগাতে চায়। তাহলে আমাকে না করবে কেন? তবে সময়ের ব্যাপার। আরও দুটি বছর অপেক্ষা করতে হবে আমাকে।

আমার স্ত্রী ও মায়া নাস্তা শেষে উঠে গেলো। আমিও উঠলাম। মনিকে বললাম, তুমি এখন কী করবে? টিভি দেখতে চাও। ও আমার কথায় রাজি হয়ে ড্রইং রুমে এলো। আমরা দুজন সামনাসামনি বসে একটা হিন্দি গানের চ্যানেল চালিয়ে দিলাম। সেখানে নায়িকার বড় বড় দুধ, শুধু ব্লাউজ আর ছোট একটি নেংটি পরা। মনি এ দৃশ্যটা খুব মনোযোগের সঙ্গে দেখছিল। দেখলাম ওর বুক থেকে ওড়নাটা একটু খসে পড়লে বাঁ দিকের দুধটি উন্মুক্ত হলো। বুঝলাম, হয়তো খেয়াল করেনি।তবে যখন দেখলাম ও আমার দিকে আড়চোখে তাকাচ্ছে, তখন বুঝলাম ইচ্ছে করেই ওড়নাটা ফেলে দিয়েছে। আমিও ওর বুকের দিকে তাকাতে লাগলাম। ও যেন উৎসাহ পেলো। আস্তে আস্তে ডানদিকের ওড়নাটাও পড়ে গেলো। হঠাৎ ওর মা চলে এলে দেখলাম তটস্থ হয়ে ওড়নাটা তুলে বুকে জড়িয়ে নিয়েছে। মায়া সেটা লক্ষ্য করে আমার দিকে তাকালো। আমি মায়াকে চোখ মারলাম। voda chodar golpo

টিভি দেখতে দেখতে দুপুর হয়ে এলো। এবার বাথরুমে গোসল করতে চাওয়ার পালা। বাথরুমের ক্যামেরা ঠিক করে মনিকে বললাম, তুই এই বাথরুমে যা। এখানে দামি শ্যাম্পু, সাবান আছে। গরমের দিন। ঝর্না ছেড়ে মন দিয়ে গোসল করতে পারবি। আমার উদ্দেশ্য ওর গোসলের দৃশ্য ভিডিও করা। মনি বাথরুমে গেলে প্রায় আধা ঘন্টা ধরে গোলস করে বেরিয়ে এলে আমি পেন ক্যামেরাটি নিয়ে কম্পিউটারে আপলোড করে রাখলাম।দুপুরে খাওয়ার পর রাতের ক্লান্তি ঝেড়ে ফেলার জন্য ঘুমিয়ে পড়লাম। চারটার দিকে আমার স্ত্রী আমাকে বললো যে, সে মনিকে নিয়ে হাঁটতে বের হবে। আমি যেন কোথাও বের না হই। মায়া ঘরে একা।

এমন একটা সুযোগ না চাইতেই আসবে ভাবতে পারিনি। বললাম, ঠিক আছে। তুমি হেঁটে এসো। আমি আরও অন্তত ঘন্টাখানেক ঘুমিয়ে কাটাবো।আমার স্ত্রী বললো, শেষ বেলায় ঘুমিয়ো না। শরীর খারাপ হবে। মায়াকে বলে যাচ্ছি তোমাকে চা করে দেবে।মনি ও আমার স্ত্রী চলে গেলে মায়াকে টেনে এনে মনির গোসলের দৃশ্যটা চালু করে দিলাম। হায় হায় একি মনি গোসল করতে গিয়ে মাস্টাবেট করছে! আঙ্গুল দিয়ে ভোদার রস খসাচ্ছে। দেখে মায়া বললো দেখলে তো কী পরিমাণ সেক্সি মাইয়া।

বললাম, দেখেছি। টিভি রুমে ও যে বার বার ওড়না ফেলে দিয়েছিলো দেখেছো তুমি? voda chodar golpo

মায়া হেসে বললো, তুমি তো ভালো ওর বাবার সঙ্গেও এটা করে। ওর বাবা তা জানে বলেই তো ওকে চুদতে চায়। আমি কত হাতেপায়ে ধরে না করেছি। তোমাকেও রিকোয়েস্ট করছি এখন কিছু করো না, ও বাচ্চা মানুষ। দুটি বছর সময় দাও প্লিজ।ঠিক আছে মনিকে না হয় দুই বছর সময় দিলাম। কিন্তু তোকে আর দুই মিনিটও দেবো না বলে মায়াকে জড়িয়ে ধরলাম। দ্রুত কাপড় খুলে খাটের উপর শুইয়ে দিয়ে বাড়া ঢুকিয়ে দিলাম। দেখলাম রসে টস টস করেছে ওর ভোদা। মনের স্বাদ মিনিয়ে মায়াকে চুদলাম আর মনে মনে বলালাম, আরও দুটি বছর আমাকে বাঁচিয়ে রেখো ইশ্বর যেন মনিকে চুদতে পারি।

Leave a Comment