বাবা মেয়ের চটি গল্প – Bangla Choti Golpo

আমার নাম নাগমা আমি আমার আব্বু আম্মুর বড় মেয়ে। বাবা মেয়ের চটি গল্প আমার একটা ছোট ভাই ও আছে, ওর বয়স ৫ বছর। আমার আম্মু আমার আব্বুর তিন নম্বর বিবি।

আমার আব্বুর আগের দুই বিবি তাদের বাচ্ছা কাচ্চা নিয়ে আলাদা আলাদা থাকে। আব্বুর প্রথম বিবির পাঁচটি ছেলে আর দ্বিতীয় বিবির তিনটি। সকলেই আমার থেকে বয়েসে বড়।

আব্বু প্রতি সপ্তাহে দু দিন করে আমাদের বাড়িতে থাকেন। সপ্তাহের বাকি দিন গুলো ওনাকে ওনার অন্য বিবিদের সঙ্গে থাকতে হয়। ওনার খুব বড় কাঠের বিজনেস আছে।

আমার বয়স — বছর হলেও এই বয়সেই আমার যৌবন ফেটে বের হচ্ছে। আমি ৫ ফুট ৩ ইঞ্চি লম্বা, বুকের সাইজ ৩০”, গায়ের রং ধবধবে ফর্সা, কোমর পর্যন্ত ছড়ানো লম্বা কালো রেশমী চুল।

যখন আয়নায় নিজেকে দেখি তখন আমি নিজেই অবাক হয়ে ভাবি আমি এতো সুন্দর।একদিন আমার আম্মুর আব্বু হটাত করে অসুস্থ হয়ে পড়লেন।

ওঁর বাড়ি থেকে সকালে ফোন করে জানানো হল। খবর শুনেই আম্মু আমার ছোট ভাইকে নিয়ে তড়িঘড়ি করে তাঁকে দেখতে নার্সিংহোম বেরিয়ে গেলেন ।

আমি বাড়িতে একলা রইলাম। আম্মু দুপুরের দিকে আমাকে ফোন করে বললেন যে ওঁর আব্বুর অবস্থা খুব খারাপ তাই আম্মু আগামী দু তিন দিন হয়তো বাড়িতে ফিরতে পারবেননা।

ওঁকে ওর আব্বুর বাড়িতে থাকতে হবে আর প্রতিদিন নার্সিংহোম ঘর করতে হবে। আম্মু আমাকে আরো বললেন যে একটু আগেই তোর আব্বুর সাথে ফোনে কথা হয়েছে, তোর আব্বু কথা দিয়েছে যে আগামী দু তিন দিন ও রাতে বাড়ি ফিরে আসবে।

তোর কোন চিন্তা নেই, তোকে রাতে একা থাকতে হবেনা। তবে রান্নাবান্নার ব্যাবস্থা তোকেই করতে হবে। সকালে তোর আব্বুর জন্য খাবার আর দুপুরের টিফিন টাও তোকে বানিয়ে দিতে হবে।

যদি বাজার দোকানের দরকার হয় তাহলে তোর আব্বু কে বলবি, তোর আব্বু গোলায় যাবার আগে তোকে দরকার মত বাজার দোকান করে দেবে।

আম্মু জানতেন যে আমি যেটুকু রান্নাবান্না জানি তাতে দু তিন দিন কাজ চালিয়ে নিতে পারবো।রাতে আব্বু গোলা থেকে ফেরার পর আমি আব্বুকে বললাম আব্বু তোমাকে চা করে দেব।

আব্বু বললো তুই পারবিতো গ্যাস জালিয়ে চা করতে। আমি হেঁসে বললাম আমি এখন একটু একটু করে রান্নাবান্না করা শুরু করেছি। কোন অসুবিধা হবেনা। বাবা মেয়ের চটি গল্প

আব্বু বললো অসুবিধে হলে বলিস তাহলে হোটেল থেকে খাবার এনে নেব। আমি আব্বুকে নিরস্ত করে বললাম তার কোন দরকার নেই আমি সব পারবো।

আব্বু খুশি হয়ে আমার মাথায় হাত বুলিয়ে বাথরুমে ফ্রেস হতে ঢুকলো আর আমি রান্না ঘরে চা করতে ঢুকলাম।আম্মু থাকলে আম্মুই আব্বুর জন্য চা করে।

চা করতে গিয়ে মনে হল আব্বু চায়ে কতটা চিনি খায় তা তো আমি জানিনা। আমি তাই আব্বুর কাছে ক চামচ চিনি দেব সেটা জানতে বাথরুমের দিকে গেলাম।

গিয়ে দেখি বাথরুমের দরজা খোলা। আব্বু কি যেন একটা করছে লুকিয়ে লুকিয়ে। আর একটু কাছে গিয়ে যা দেখালাম তাতে আমার চক্ষু চরখগাছ।

দেখি আব্বু কাচার জন্য ছাড়া আমার বেস্রিয়ার আর ব্লাউজ মুঠো করে হাতে ধরে চোখ বন্ধ করে তাতে নাক লাগিয়ে শুঁকছে। আমি হতবাক হয়ে গেলাম আব্বুর কাণ্ড দেখে।

সরল মনে আব্বুকে ডেকে বললাম “আব্বু কি করছো কি তুমি, ওগুলো কাচার জন্য ছেড়ে রেখেছি, ওগুলো থেকেতো ঘামের গন্ধ বের হচ্ছে।

আব্বু প্রথমটায় কেমন যেন একটু থতমত খেয়ে গেল, আমি যে হটাত এখানে চলে আসতে পারি তা হয়তো ভাবেনি। কিন্তু আব্বু কয়েক সেকেন্ডের মধ্যেই নিজেকে একটু সামলে নিল। বাবা মেয়ের চটি গল্প

বললো “না আমি আসলে শুঁকে দেখছিলাম এগুলো কাচা না কাচার জন্য রাখা। আমি ভাবলাম ঠিকই তো, অনেক সময় ভুলে গেলে আমিও তো এমন ভাবেই শুঁকে দেখি যে আমার সায়া ব্লাউজ কাচা না পরা, মানে ঘামের গন্ধ বেরোচ্ছে কিনা।

যাই হোক আব্বুর কাছ থেকে ক চামচ চিনি দেব জেনে আমি আবার রান্না ঘরে ফিরে এলাম।আমার হাতের চা খেয়ে আব্বু খুব খুশি হল। আমরা একসাথে টি.ভি দেখতে বসলাম।

টি.ভি তে একটা ইংলিশ সিনেমা চলছিল। সেটাতে হটাত একটা চুমু খাওয়ার সিন এল। নায়ক নায়িকার খোলাখুলি কিসিং দেখে আমি একটু লজ্জা পেয়ে আড় চোখে আব্বুর দিকে তাকালাম, দেখি আব্বুও আড় চোখে আমার দিকে তাকাচ্ছে।

তার পর থেকে খেয়াল করলাম আব্বু থেকে থেকেই আমার মুখের দিকে, সত্যি বলতে কি আমার ফোলা ফোলা ঠোঁটের দিকে আড় চোখে তাকাচ্ছে।

কেমন যেন অসয়াস্তি লাগতে লাগলো। নিজের আব্বুকে নিজেরই কেমন যেন অচেনা বলে মনে হতে লাগলো। যে আব্বুর কোলে চেপে আমি বড় হয়েছি, যে আব্বুর কাছে এটা ওটা বায়না করেছি, দুষ্টুমি করলে বা পড়াশোনায় ফাঁকি দিলে যে আব্বুর ধমক খেয়ে অভিমানে কান্নাকাটি করেছি,

শরীর খারাপ হলে যে আব্বুকে জড়িয়ে ধরে সারা রাত ঘুমিয়ে থেকেছি, সেই আব্বু কে আজ হটাত কেমন যেন অচেনা একটা বাইরের লোক বলে মনে হচ্ছিল। বাবা মেয়ের চটি গল্প

শেষে আমি আর আব্বুর ওই চোরা দৃষ্টি সহ্য করতে পারলাম না। ঝট করে উঠে পড়ে রান্না ঘরের দিকে হাঁটা দিলাম, আব্বুকে বললাম আব্বু আমি একটু রান্না ঘরে যাচ্ছি, আমাকে রাতের খাবার গরম করতে হবে।

রান্না ঘরে যেতে যেতেও আমার ষষ্ঠ ঈন্দ্রিয় আমাকে জানান দিচ্ছিল যে আব্বু আমার পাছাটার দিকে হাঁ করে তাকিয়ে আছে।রাতে আমি আর আব্বু এক সাথে খাবার টেবিলে খেতে বসলাম। দেখি আব্বু খেতে বসেও কিরকম অসভ্যের মত বার বার আড় চোখে আমার বুকের দিকে তাকাচ্ছে।

খুব বিচ্ছিরি লাগছিল আমার। জীবনে কোনদিন আব্বুকে আমার দিকে এরকম নির্লজ্জের মত তাকাতে দেখিনি আমি।আব্বু হটাত আমাকে জিগ্যেস বললো, তোর আম্মু কি পরশু ফিরবে।

আমি বললাম জানিনা তবে আম্মু আজ ফিরতে পারবেনা সেটা বলেই গেছে। এমন সময় আব্বুর বাটি থেকে হটাত একটা চামচে ঠং করে মাটিতে পরে গেল। বাবা মেয়ের চটি গল্প

আমি নিচু হয়ে সেটা আব্বুর থালায় তুলে দিতে গিয়ে দেখি আব্বুর ধনটা আব্বুর লুঙ্গির মধ্যে খাড়া হয়ে একবারে তাঁবু খাটিয়ে বসে রয়েছে। আব্বুর ওই বিশাল ঠাটানো ধনটা দেখে আবার বুকটা কে জানি কেন ছাঁৎ করে উঠলো।

যাই হোক খাওয়া দাওয়া শেষ হবার পর আব্বু বললো “নাগমা আজ রাতে তুমি আমার সাথে আমাদের শোবার ঘরের বিছানায় ঘুমাবে।

আমি বললাম কেন আমি তো আমার ঘরে শোব বলে বিছানা করে রেখেছি। আব্বু বললো আজকে তো তোমার আম্মু নেই, আলাদা আলাদা শুয়ে কি হবে।

আমি বিশেষ না ভেবে মাথা নেড়ে সম্মতি দিলাম। রাতে আমি আম্মুর শোবার ঘরে গিয়ে খাটে মশারী টাঙিয়ে শুয়ে পরলাম। আব্বু তখন বাথরুমে।

আব্বু বাথরুম থেকে ফিরে ঘরে ঢুকে দরজা বন্ধ করে দিল। তারপর গেঞ্জি খুলে খালি গায়ে হয়ে গেল। আমি আড় চোখে দেখলাম আব্বুর বুক ভর্তি চাবরা চাবরা ঘন লোম। বাবা মেয়ের চটি গল্প

আগেও অনেকবার আব্বুকে খালি গায়ে দেখেছি কিন্তু আজ আব্বুকে কেমন যেন আচেনা একটা দামড়া পরুষ বলে মনে হচ্ছিল। আব্বু লাইট নিবিয়ে দিল। আমি বললাম আব্বু নাইট বাল্বটা জালাও না।

আব্বু বললো না থাক আজ অন্ধকারই ভাল লাগছে। লাইট পুরোপুরি নিবে যেতে ঘরে অন্ধকার ছেয়ে এল আর আমি ঘুমিয়ে পড়লাম।আধঘণ্টা পর, হঠাৎ আমার ঘুম ভেঙে গেলো।

আমি অনুভব করলাম আমার বুকে আব্বুর হাত নড়াচড়া করছে। ঘুমের ঘোরটা একটু কাটতে বুঝতে পারলাম আব্বু কামিজের উপর দিয়ে আমার মাই দুটোকে নিজের দু হাতে মুঠো করে ধরে খুব আস্তে আস্তে টিপছে। আমি প্রথমটায় ভয় পেয়ে কিছুক্ষণ মুখ বুজে ঘুমের ভান করে পরে রইলাম। কিন্তু বুকে আব্বুর হাতের চাপ বাড়তেই লাগলো।

আমি শেষে মনে একটু সাহস সঞ্চয় করে আব্বুকে বললাম আব্বু তুমি ঘুমোও নি আর মাঝ রাতে এসব কি করছো তুমি। আব্বু ফিসফিস করে বললো দেখছি তোর মাই দুটো তোর আম্মুর মত বড় বড় হল কিনা। আমি বললাম আব্বু প্লিজ ওখান থেকে হাত সরাও, আমার ভীষণ লজ্জা করছে।

আব্বু বললো ধুর নিজের আব্বুর কাছে আবার লজ্জা কি, তাছাড়া ঘরতো অন্ধকার… দেনা একটু ঘাঁটতে…… তোর আম্মুর থলথলে মাই টিপতে আর ভাল লাগেনা। আমি বললাম আব্বু অমন করে আমাকে চটকিও না আমার গাটা কিরকম যেন করছে। বাবা মেয়ের চটি গল্প

আব্বু আমাকে পাত্তা না দিয়ে উদাস সুরে বলে উঠলো আমি কত বছর তোর বুকে হাত দিইনি রে নাগমা…. আজ তোকে একা পেয়ে তোর বুকে হাত দিতে খুব ইচ্ছে হচ্ছিল।

মনে আছে বছর পাঁচেক আগে তোকে চান করাতে গিয়ে শেষ বার তোর বুকে হাত দিয়েছিলাম। তখন তোর বুকটা সবে পাতি লেবুর মত ডুমো ডুমো হচ্ছে।

আর এখন তো দেখছি বেশ ভালোই মাংস লেগেছে তোর মাইতে। খট করে কথাটা কানে গিয়ে লাগলো। কিন্তু আমি কিছু না বলে চুপ করে রইলাম, খালি ভাবছিলাম এবার বোধহয় আব্বু থামবে।

কিন্তু না থামলো তো নাই… উলটে আব্বুর হাত আমার পেট বেয়ে সালোয়ারের উপর দিয়ে নেবে এলো আমার গুদে। আমি আর চুপ থাকতে পারলামনা, শিউরে উঠে গুদ থেকে আব্বুর হাত সরিয়ে দিলাম।
-আব্বু এ কি করছো?”
-কেন নাগমা তোমার ভালো লাগছে না? অন্ধকার ঘরে তুমি আর আমি এক বিছানায় শুয়ে, তোমার ওসব করতে ইচ্ছে করছেনা…আমার তো উত্তেজনায় ঘুমই আসছেনা।
কি করার কথা বোলছো তুমি আব্বু?আমার সাথে মিলন করতে ……আমার সাথে লাগাতে।
-কি বলছো আব্বু আমি যে তোমার মেয়ে। বাবা মেয়ের চটি গল্প
-ধুর বোকা মেয়ে…বাবা মেয়ে এসব সম্পর্ক তো সমাজের বানানো। আমাদের আসল পরিচয় হল
তুমি একজন নারী আর আমি একজন পুরুষ। আর তাছাড়া তুই কি এখন আর বাচ্ছা আছিস…তোর আম্মু তো আমাকে গত বছরেই খবর দিয়ে দিয়েছে যে তোর মাসিক শুরু হয়ে গেছে।
আব্বুর মুখে আমার মাসিকের কথা শুনে ভীষণ লজ্জা পেয়ে গেলাম। মুখ দিয়ে কোন কথা বেরলনা। এদিকে আব্বু বলেই চললো।
-তোমার যবে থেকে মাসিক শুরু হয়ে গেছে তবে থেকেই তুমি মাগী হয়ে গেছ।
আমি বললাম – আব্বু তুমি কিসব বলছো আমি কিছুই বুঝতে পারছিনা। আমাকে ছেড়ে দাও আমার ভীষণ ভয় করছে। বাবা মেয়ের চটি গল্প
-না নাগমা, আজ আমি তোমার কোন কথাই শুনবো না, আজ আমি তোমাকে চুদে তবেই ছাড়বো।
এই প্রথম আব্বুর মুখে চোদা কথাটা শুনলাম, আব্বুকে এরকম নোংরা কথা বলতে কোনদিন শুনিনি। পাড়ার বদমাশ ছেলে গুলো মাঝে মাঝে এসব নোংরা কথা বলে। আজ এসে থেকেই আব্বু এরকম অদ্ভুত আচরণ কেন করছিল ঠিক বুঝতে পারছিলাম না। তাছাড়া আব্বু আমাকে এখন তুই তুই করে না বলে মাঝে মাঝেই তুমি তুমি করে কথা বলছিল।
-প্লিজ আব্বু আমাকে এরকম অসভ্য অসভ্য কথা বোলনা। আর তুমি আমাকে তুই তুই করে না বলে তুমি তুমি করেই বা কথা বলছো কেন?
-অসভ্য কথার কি আছে নাগমা, চোদা কি খারাপ কথা নাকি। আমি তো তোমার আম্মুকে প্রতি রাতেই চুদি, আজ তোমার আম্মু নেই তাই আমি ভাবলাম এই সুযোগ আজ আমার নাগমা সোনা কেই একবার চুদে দি।
-কি বলছো আব্বু আমি যে এখনো ছোট

তুমি কি আয়না দেখনা নাগমা, তোমার শরীরে যৌবন যেভাবে ঠেলে বেরোচ্ছে তাতে যত তাড়াতাড়ি সম্ভব তোমার সাদি আমায় দিতেই হবে। আর সাদি হলে তোমার স্বামী কি তোমাকে ছেড়ে দেবে…সে তো তোমাকে চুদে চুদে চুদে চুদে শেষ করে দেবে।

তাহলে আমি তোমাকে আগে কয়েকবার চুদে নিলে দোষ কি। তোমাকে খাইয়ে পরিয়ে অনেক স্নেহ ভালবাসা দিয়ে বড় করেছি, অনেক টাকাও খরচ করেছি আমি তোমার পেছনে। আমি চাই তোমার নারীত্বের প্রথম আস্বাদ আমিই গ্রহন করি, কোন বাইরের লোক নয়।”
এই বলে আব্বু চকাস করে আমার ঠোঁটে একটা চুমু খেল। তারপর গরিয়ে গিয়ে টুক করে আমার বুকের উপরে চড়ে বসলো। বুকে আব্বুর ভারী শরীরটা উঠে যাওয়ায় আমি একবারে কাবু হয়ে পরলাম।

বললাম –আব্বু আমার সাথে এসব করনা, আমি মাত্র ক্লাস — পড়ি।
-আব্বু পাত্তা না দিয়ে বললো -ভয় পেয়না নাগমা…… আমি বলছি তুমি বড় হয়ে গেছ…তোমার কোন ক্ষতি হবেনা।
না আব্বু প্লিজ আমাকে ছেড়ে দাও। তোমার ওটা ভীষণ বড় আর মোটা।
-আমি আবার বলছি তুমি আমায় বিশ্বাস কর নাগমা…… তোমার শরীর আমার ওটা ভেতরে নেবার জন্য একবারে তৈরি । আচ্ছা বল তোমার মাসিক হয় কি হয় না?
-হয় কিন্তু…… বাবা মেয়ের চটি গল্প
-হয় তো…আচ্ছা এবার বল মাসিকে তোমার রক্তস্রাব হয় কি হয়না?
হয় কিন্তু আমি…
-ব্যাস রক্ত যখন পরে তখন আর কোন চিন্তা নেই। মাসিকে রক্ত পরা মানে আমার নাগমা সোনা এখন আর বাচ্ছা নেই, আমার সোনা এখন একটা চুদকি মাগী হয়ে গেছে।

এই বলে আব্বু আমার ওপর প্রায় একবারে ঝাঁপিয়ে পরলো। আমি আব্বুকে আটকানোর অনেক চেষ্টা করলাম, কিন্তু পারলাম না। আব্বু একে একে আমার সালোয়ার কামিজ ব্রা প্যান্টি সব খুলে ফেললো। এরপর আব্বু পাগলের মতো আমার ঘাড়ে গলায় পেটে মুখে চুমু খেতে লাগলো।

আমি এবার সত্যি সত্যি ভয়ে কেঁদে উঠলাম, বললাম আব্বু আমাকে ছেড়ে দাও আমার ভীষণ ভয় করছে। আব্বু পক পক করে আমার মাই টিপতে টিপতে বললো এই দেখ নাগমা তোমার মাই এর বোঁটা দুটো তোমার আম্মুর মত কেমন কাল কাল হয়ে গেছে, আর তোমার গুদের গোড়ায় ঠিক তোমার আম্মুর মত কত ছোটছোট ঝাঁটের চুলও বেরোচ্ছে। বাবা মেয়ের চটি গল্প

মুখটা কচি কচি হলে কি হবে আমার নাগমা সোনা ভেতরে ভেতরে পেকে একবারে আঁটি হয়ে আছে। তারপর আব্বু আমার হাত ফাঁক করে আমার বগলে নাক লাগিয়ে ফোঁস ফোঁস করে শুঁকতে শুঁকতে বললো এই তো তোমার বগলেও কেমন একটা মাগী মাগী ঘামের গন্ধ হয়েছে।

আমি আব্বুকে থামাবার শেষ চেষ্টা করে বললাম- আব্বু তুমি আম্মু ফিরলে আম্মুর সাথে এসব কোর। পরশুই তো আম্মু ফিরবে। আমাকে প্লিজ ছেড়ে দাও।
-আব্বু আমার মুখে মুখ ঘষতে ঘষতে বললো ধুর তোর আম্মু কে এখন আর আমার ভাল লাগেনা, চটকে চটকে তোর আম্মুর সব কেমন যেন থসথসে, থলথলে হয়ে গেছে।

আমি বুঝলাম আর উপায় নেই আব্বু আজ রাতে নিজের ওই কাল থ্যাবড়া ধনটা আমার ভেতর ঢোকাবেই ঢোকাবে। তাও শেষ চেষ্টা করে বললাম- তুমি নিজের হাতে নিজের মেয়ের এমন সর্বনাশ করতে পারবে, আমাকে কোলে পিঠে করে এই জন্যই কি বড় করেছ তুমি।আব্বু বললো -নাগমা তুমি যখন ছোটছিলে তখন তোমার শরীর খারাপ হলে কত রাত আমি না ঘুমিয়ে জেগে থেকেছি জান?

তুমি কত বায়না করেছো আমার কাছে, তোমার সব সাদ আল্লাদ আমি মিটিয়েছি, আজ তার প্রতিদানে তোমার কিশোরী শরীরের এই পরম দেহসম্পদ আমি প্রান ভরে উপভোগ করতে চাই। তোমার সাথে পুরুষ হিসেবে আমিই প্রথম যৌনসঙ্গম করতে চাই নাগমা, লক্ষ্মীটি আমাকে আজ আর বাঁধা দিওনা ।

এই বলে আব্বু আমার ঠোট দুটো মুখে পুরে নিয়ে চুষতে লাগলো। আমার দুটো মাই দুই হাতে নিয়ে মনের সুখে ইচ্ছামতো চটকাতে লাগলো, আর মাঝে মাঝে আমার ঠোঁট ছেড়ে আমার মাইও চুষতে লাগলো। এদিকে আমি ছটফট করছি, বুঝতে পারছি না কি করবো। বাবা মেয়ের চটি গল্প

মাথা ঘুরছে, গা টা কেমন যেন করছে।আব্বু এবার আমার পা থেকে মাথা পর্যন্ত সব জায়গায় নিজের মুখ ঘষতে লাগলো। এতে আমি আস্তে আস্তে কেমন যেন নিস্তেজ হয়ে পরছিলাম। আব্বু এই সুজগে আমার গুদে মুখ লাগিয়ে পুক পুক করে কয়েকটা চুমু খেলো। ব্যাস…ওমনি আমি প্রচন্ড উত্তেজিত হয়ে গেলাম আর সেই সাথে দুর্বলও।

আর কোন বাধা দিতে পারলাম না আব্বুকে। মনে মনে ভাবলাম যা করছে করুক আমার আর বাঁধা দেবার ক্ষমতা নেই।আব্বু আমার দুই পা ফাক করে চুক চুক করে আমার গুদ চুষতে লাগলো, কখনো বা গুদের ভিতরে জিভ ঢুকিয়ে ঢুকিয়ে খোঁচাতেোও লাগলো। গুদে পুরুষের জিভের ছোঁয়া পেলে কোন মেয়েই বা ঠিক থাকতে পারে।

আমিও নিজেকে ধরে রাখতে পারলাম না। আব্বুর মাথা গুদের সাথে সজোরে চেপে ধরে উঃ উঃ করতে করতে গুদের রস খসালাম। আব্বু আমার গুদের সব রস চেটে পুটে খেয়ে সাফ করে দিল।তারপর আব্বু লুঙ্গি তুলে তার ইয়া লম্বা থ্যাবড়া মুখো ঠাটানো ধোনটা আমার হাতে ধরিয়ে দিয়ে বললো নাও নগমা চোষ। আমি কি করবো বুঝতে পারছিলাম না।

আব্বু আমার মাথায় হাত বুলিয়ে বললো তোমার কি ঘেন্না লাগছে।আমি মাথা নাড়তে আব্বু বললো এতে ঘেন্নার কি আছে, জান তোমার আম্মুও আমার এটা প্রতি রাতেই চুষে দেয়। তাছাড়া তুমি তো এটার ভেতর থেকেই বেরিয়ে তোমার আম্মুর পেটে ঢুকেছো,একবার মুখে নিয়ে চুষে দেখ দেখবে সব ঘেন্না ফেন্না কোথায় উধাও হয়ে যাবে।

আমি আর কি করবো বাধ্য মেয়ের আব্বুর ধোন মুখে নিয়ে চুষতে লাগলাম।আব্বু আমার মাথায় হাত বুলিয়ে বুলিয়ে আমাকে উৎসাহিত করতে করতে বললো -খাও নাগমা খাও, তোমার বড় আম্মু, মেজ আম্মু সবাই এটা খায়, এটা খাওয়া খুব ভাল। বাবা মেয়ের চটি গল্প

এর আঠা আঠা নোনতা রস মেয়েদের শরীরের পক্ষেও খুব ভাল। বেশ কিছুক্ষণ চকাস চকাস করে চোষার পর কি মনে করে জিভ দিয়ে ধোনের মুন্ডিতে কয়েকবার ঘষা দিতেই আব্বু কাতরে উঠলো।

নাগমা সোনা এভাবে চুষো না, তাহলে মাল আউট হয়ে যাবে।আমি থেমে গেলাম আর আব্বু ভয় পেয়ে গিয়ে ঝট করে আমার মুখ থেকে আমার নাল ঝোল সমেত নিজের ধনটা টেনে বার করে নিল।

তারপর আব্বু আমাকে বিছানায় চিৎ করে শুইয়ে দিয়ে আমার দুই পা ফাক করে তার মাঝে বসলো। তারপর আব্বু নিজের লুঙ্গিটা পুরোপুরি তুলে দিল। আব্বুর বিশাল ঝোলা ঝোলা বিচি দুটো দেখে আমি এক অজানা শিহরনে চোখ বন্ধ করে শরীর শক্ত করে ফেললাম।

বললাম আব্বু ভীষণ ভয় করছে আমার।আব্বু নিজের ধনের থ্যাবড়া মুণ্ডিটা আমার গুদের চেরায় ঘষতে ঘষতে বললো –কি তখন থেকে আমাকে আব্বু আব্বু করছো নাগমা, দেখছো না আমি তোমাকে কেমন তুমি তুমি করে ডাকছি। আজ রাতে তুমি আমার রানি আর আমি তোমার রাজা।

গুদে আব্বুর ধনের থ্যাবড়া মুন্ডির স্পর্শ পেতেই আমার পেটটা তিরতির করে কাঁপতে লাগলো। আব্বু বললো নাগমা সোনা গুদটাকে নরম করে রাখো, এইবার আমি ঢোকাব এইবলে আব্বু আমার দুই পা দুই দিকে অনেকটা ফাঁক করে, গুদের মুখে নিজের ধোনটা সেট করে সজোরে একটা রামঠাপ মারলো। চড়চড় করে ধোনের অর্ধেকটা আমার কচি গুদে ঢুকে গেলো। আমি ব্যথায় কঁকিয়ে উঠলাম।

ওহ ‌আব্বু প্রচন্ড লাগছে, তোমারটা ডাণ্ডাটা বের করো।আব্বু আমার গুদ থেকে ধোন বের করে আবার গুদের মুখটাতে ধোন ঘষতে লাগলো। বললো “তোমার কোন ভয় নেই নাগমা, দেখনা তোমায় কি সুন্দর করে করি। বাবা মেয়ের চটি গল্প

প্রথমবার সব মেয়েই ব্যথা পায়, তোমার আম্মু ও ব্যথা পেয়েছিল। আমি কাঁপা কাঁপা গলায় বললাম আব্বু আমার খুব লেগেছে। তোমার নুনুটা কি বিরাট বড়।

আব্বু বললো “জান নাগমা লাস্ট দু তিন মাস ধরে তোমাকে দেখলেই আমার ধনটা দাঁড়িয়ে যাচ্ছিল। আমি খালি মনে মনে ভাবছিলাম কবে আমার নাগমা সোনাকে একা পাব আর আমার সোনার ফুটোয় ধন ঢোকাব।

আজ যেই তোমার আম্মু ফোন করে আমাকে বললো যে ও আজ রাতে আর ফিরতে পারবেনা তক্ষুনি আমি মনে অনে ঠিক করে নিলাম যে আজ রাতেই আমার নাগমার সিল ব্রেক করবো আমি। দেখ প্রথমবার তোমার একটু কষ্ট হতে পারে কিন্তু তারপর থেকে দেখবে শুধু মজাই মজা।

২/৩ মিনিট পর আব্বু আবার আমার গুদের চেরায় ধন সেট করে ভক করে একটা রামঠাপ মারলো। চড়াৎ করে অর্ধেকটা ধোন আমার আচোদা টাইট গুদে ঢুকে গেলো। আমি উঃ মাগো বলে আব্বুকে জড়িয়ে ধরে কেঁদে উঠলাম,আর আব্বু গুঙিয়ে উঠলো আনন্দে, -আহ কি টাইট গো নাগমা তোমার ফুটোটা।

আব্বু আবার একটা মরনঠাপ দিল আর চড়াৎ করে আব্বুর আখাম্বা ধনটা আর একটু আমার গুদের ভেতর ঢুকে গেল। আমি প্রচন্ড যন্ত্রনায় ছটফট করে কাঁদতে লাগলাম। “ও বাবা গো, মরে গেলাম গো, গুদ ফেটে গেলো গো, কে আছো বাঁচাও গো, আমার আব্বু আমায় চুদে দিল গো।

আব্বু আমার কথা শুনে হাঁসতে লাগলো। আম্মি আব্বুর বুকে ছোট ছোট কিল মারতে মারতে বললাম ও আব্বু গো, তোমার পায়ে পড়ি গো, আমার ভেতর থেকে তোমার ধোন বের করো গো, আমি মরে যাব গো । বাবা মেয়ের চটি গল্প

টের পাচ্ছি আমার গুদের ঊষ্ণ রক্তে আমার পাছা ভিজে যাচ্ছে। আব্বু আমার কথার তোয়াক্কা না করে ছোট ছোট ঠাপে আমাকে চুদতে শুরু করলো আর সেই সাথে আমার চোখে আর কপালে ছোট ছোট চুমু দিতে শুরু করলো।

আমি আব্বুর হাতে থেকে নিজেকে ছাড়ানোর জন্য ছটফট করতে শুরু করলাম কিন্তু আব্বুর আমাকে ছাড়তে রাজি ছিলনা। আব্বু মুখে আমায় স্থির থাকার এবং আর কিছুক্ষণ বাথা সহ্য করার জন্য উৎসাহ দিয়ে যেতে লাগলো।

বিড়বিড় করে বলতে লাগলো “ আর একটু সহ্য কর নাগমা রানি, এইবার কমে যাবে, তুমিতো আমার সোনামনি, আমার মুন্টিমুনি, আমার সাত রাজার ধন একমানিক। এইসব বলে বলে একদিকে আমাকে ভোলাতে লাগলো কিন্তু অন্য দিকে পুরুষের ধর্ম পালন করে ছোট ছোট ঠাপে কোমর নাচিয়ে নাচিয়ে আমায় চুদেই চললো।

সত্যি পুরুষগুলো যেন কি রকম…এদিকে কত সান্তনা দিচ্ছে যে এখুনি ব্যাথা কমে যাবে আর ওদিকে মেয়ে জন্ত্রনায় কাতরাচ্ছে দেখেও চোদন কর্মে খান্ত দিচ্ছেনা। অবশ্য এটা ঠিক মাত্র কয়েক মিনিট পর থেকেই আব্বুর কথা মত ব্যথা একবারে কমে এলো।

তখন আমি ধীরে ধীরে চোদার মজা অনুভব করছি। আমি আব্বুকে সেই কথা বলতেই আব্বু বললো বাথা কমেছে…তাহলে এবার একটু জোরে জোরে দিই নাগমা রানি। আমি বললাম আম্মু কে তুমি যেমন ভাবে ঠাপাও আমাকেও ওমনি করে ঠাপাও।আব্বু গাঁথনের জোর বাড়াতে বাড়াতে বোললো দেখলি… তোকে বললাম না বেশিক্ষন ব্যাথা থাকবেনা।

তুই শুধু শুধু আমার আব্বু আমাকে চুদে দিল গো… চুদে দিল গো বলে কাঁদছিলি। এবার দেখ সঙ্গমের কি আনন্দ, এই বলে আব্বু আমার উপরে চপলো। তারপর আমার বুকে শুয়ে চুক চুক করে আমার মাই টানতে টানতে গদাম গদাম করে ঠাপ মারতে লাগলো। আমি তো চোদন সুখে পাগল হয়ে যাব মনে হচ্ছিল।

চোদন খেতে যে এতো মজা তা তো আমি আগে জানতাম না। আমার আম্মু কতদিন ধরে এই সুখ পাচ্ছে কে জানে, আমি তো কোনদিন এসব বুঝতেও পারিনি। আমি ও আব্বু দুইজনেই উহহ্‌ আহহ, উমম্‌ কি মজা, কি আরাম,কি সুখ বলে শিৎকার করতে লাগলাম।

প্রায় ৬/৭ মিনিট এসব হবার পর গুদের ভিতরটা কেমন যেন শিরশির করে উঠলো।

বুঝতে পারলাম চরম কিছু একটা ঘটতে যাচ্ছে। আমি আব্বুকে হাত পা শক্ত করে পেচিয়ে ধরলাম। গুদ ফুলে ফুলে উঠলো, আমার চোখ মুখ উল্টে গেলো। বাবা মেয়ের চটি গল্প

তারপর আমি আমার গুদ দিয়ে আব্বুর আখাম্বা ধোনটা কামড়াতে কামড়াতে চিড়িক চিড়িক করে আমার যোনি রস ছেড়ে দিলাম।আব্বু এবার আমার মুখে মুখ দিয়ে আমার ঠোঁট চুষতে চুষতে পক পকিয়ে চোদন দিতে লাগলো, নিবিড় চোদনের ঠেলায় আমাদের চৌকিটা থেকে ক্যাচ কোচ আওয়াজ হতে লাগলো।

আব্বুড় কোমরটা ইলেক্ত্রিক মেশিনের মত দুলে চলেছে দেখলাম। খেয়াল করলাম আব্বু আমার ঠোঁট চোষার সাথে সাথে আমার মাই দুটোও খামচে খামচে টিপছে।

আরো প্রায় ৩-৪ মিনিট মতো আমাকে গোতানোর পর আব্বুর নিঃশ্বাস ঘন হয়ে উঠলো। আমার ঠোঁট চোষা বন্ধ হল আর আব্বুর নাকের পাটি ফুলে ফুলে উঠে জোরে জোরে শ্বাস টানতে লাগলো। কিন্তু আব্বু আমার মুখ থেকে নিজের মুখ সরালোনা। আমার ঠোঁটটা কামড়ে ধরেই রইলো।

আমার মুখে আব্বুর তপ্ত নিঃশ্বাস এসে পরছিল। চুদতে চুদতে এবার আব্বুর ধোনও ফুলে উঠলো। আমি ভাবলাম এবার আব্বু আমার ভেতর মাল ফেলবে। আমি জানতাম নিরোধ ছাড়া চুদলে মেয়েদের পেটে বাচ্চা এসে যেতে পারে।

কিন্তু আমি ভয় পাইনি। কারন আব্বু আমাকে একরকম প্রায় জোর করেই চুদেছে, আমার পেটে আব্বুর বাচ্ছা এলে আব্বুর বাচ্ছা আব্বু বুঝবে, আমার কি। কিন্তু না আব্বু আমার ভেতরে ফেললো না। ৫/৬ টা রামঠাপ মেরে গুদ থেকে ধোন বের করে আমার চোখে মুখে চিরিক চিরিক করে মাল আউট করলো।

মুখে আব্বুর টাটকা গরম মালের ছোঁয়া পেলাম আমি। একটু ঘেন্না লাগছিল তাই অনুযোগের সুরে বললাম, “আব্বু কাজটা ঠিক করলে না, আব্বু আমার মুখে নিজের মাল আঙুল দিয়ে দিয়ে আরো চটকে চটকে মাখাতে মাখাতে বললো তুমি আমার সপ্নে দেখা রাজকন্যে।

তোমার রুপে গুনে যৌবনে আমি মুগ্ধ। তোমার মত এত ভাল যৌবন তোমার আম্মুরও ছিলনা। তারপর আমাকে বললো যাও গা মুখ ধুয়ে এস, আমার হয়ে গেছে।আমি একটু পরে গা মুখ ধুয়ে ফ্রেস হয়ে আবার বিছানায় ফিরে এলাম। বাবা মেয়ের চটি গল্প

বিছানার কাছে গিয়ে দেখি আমার গুদের রক্তে চাদর ভেসে গেছে, আর আব্বু তার ওপর শুয়ে আমার দিকে তাকিয়ে মিটিমিটি হাসছে। আব্বুর বুকে পিঠেও আমার রক্তের ছোপ লেগে গেছে। আমি আব্বুকে বিছানা থেকে উঠিয়ে একটা ভিজে গামছা দিয়ে আব্বুর গা পুছে দিলাম আর ঝটকরে বিছানার চাদরটা পাল্টে ফেললাম।

আব্বু আমাকে বুকে টেনে নিয়ে আমার মাথায় একটা চুমু দিয়ে বললো নাগমা তুমি তোমার আব্বুকে আজ স্বর্গ সুখ দিলে। কত দিন এরকম টাইট গুদ মারিনি আমি।

আমি ছদ্দরাগে আব্বুকে বললাম ঈশ তুমি আমার মুখে তোমার মাল ফেললে কেন, মুখ ধোবার পরেও কেমন যেন চ্যাট চ্যাট করছে। আব্বু আমার মাথায় হাত বোলাতে বোলাতে বললো “ কি করবো নাগমা এই মুহুর্তে তোমার কোন প্রটেকশন নেই, যদি তোমার পেট বেঁধে যায়, তাই আজকে আর তোমার গুদে মাল আউট করলাম না।

তোমার এবারের মাসিক হয়ে গেলে আমায় বলবে, তোমার আম্মু যে জন্মনিয়ন্ত্রনের ট্যাবলেটটা খায় ওটাই তোমার জন্য আরেকপাতা এনে দেবো, তখন আর কোন ভয় থাকবেনা। আর এখন মাসিকের আগে পর্যন্ত আমি তোমায় নিরোধ লাগিয়েই চুদবো…কি ঠিক আছে তো।”আমি আর কি বলবো মাথা নাড়িয়ে হ্যাঁ বললাম।দু ঘণ্টা পর আব্বু আবার আমাকে ঘুম থেকে তুলে নিয়ে ব্যস্ত হয়ে পড়লো।

আমি নিষেধ করতে আব্বু বললো, “আজকে তোমাকে আমি যতো বেশী চুদবো, তোমার গুদের ব্যথা ততো তাড়াতাড়ি সেরে যাবে।” আমি আব্বুর কথায় বোকার মত বিশ্বাস করে নিজেকে আবার আব্বুর হাতে সঁপে দিলাম। আব্বু সারারাত ধরে প্রতি দু তিন ঘণ্টা অন্তর অন্তর আমাকে আরো অন্তত ৪- ৫ বার চুদলো।

সাড়া রাত ধরে আমায় চুদে চুদে টিপে টিপে চুষে চুষে চটকে চটকে আমাকে একেবারে কাহিল বানিয়ে ছাড়লো।

ভোর পাঁচটার সময় দেখি আমার আর পাশ ফেরার মত শক্তিও অবশিষ্ট নেই। কোনমতে টলতে টলতে বাথরুম থেকে গুদ ধুয়ে এসে বিছানায় ধপাস করে শুয়ে পড়লাম। সকাল নটা পর্যন্ত মড়ার মতো ঘুমালাম। বাবা মেয়ের চটি গল্প

সকালে ঘুম ভাঙার পর দেখি গুদের ব্যথায় বিছানা থেকে উঠতে পর্যন্ত পারছি না, মেঝেতে পা ফেলাতো দুরের কথা। গুদের কাছটা লাল হয়ে ইয়া বড় একটা গর্ত মত হয়ে আছে। আব্বুকে বলতে আব্বু বললো ভয়ের কিছু নেই… মেয়েছেলের গুদে নুনু ঢুকেছে এটা একটা অতি স্বাভাবিক ব্যাপার।

এই ব্যাথা বেশিক্ষণ থাকবে না। আমি বললাম না আব্বু তুমি বুঝতে পারছো না আমাকে তো রান্নাবান্না করতেও হবে। আব্বু বললো তুই ভয় পাশ না, আমি তোকে এখুনি একটা ব্যাথার ট্যাবলেট এনে দিচ্ছি। এই বলে তাড়াতাড়ি পাড়ার একটা ওষুধের দোকানে গিয়ে আমাকে একটা ব্যথার ট্যাবলেট এনে দিলো।

ট্যাবলেট খাওয়ার পর ব্যথা আস্তে আস্তে কমে গেলো। দুপুরে আব্বু খেয়ে দেয়ে নিজের কাঠগোলায় বেরিয়ে যেতে আমি বাথরুমে ঢুকে বিছানার রক্তমাখা চাদর কাচতে বসলাম। আম্মু তোরসু আসার আগেই চাদর কেচে শুকিয়ে নিতে হবে। আধ ঘণ্টা পর চাদর ধুয়ে গোসল সেরে ভিজে শরীরে নেংটা অবস্থায় আয়নার সামনে গিয়ে দাঁড়ালাম।

মনে হল এক রাতেই আব্বু আমার মাই দুটো কে টিপে টিপে চটকে চটকে ঝুলিয়ে দিয়ে গেছে। গুদটাও মনে হচ্ছে এখনো বেশ ফুলে আছে। আমি ভাবলাম কাল রাতে যা হয়েছে ভালই হয়েছে, আমার আদরের আব্বুই আমার কুমারী শরীরের জমানো মধু খেয়েছে, কোন বাইরের লোক নয়। বাবা মেয়ের চটি গল্প

যে আব্বুর কোলে আমি একসময় পেচ্ছাপ করে দিতাম সেই আব্বুই আমাকে বুকে জড়িয়ে আমার কাছ থেকে চুম্বন আদায় করেছে, আমার স্তন পীড়ন করছে, আমার যোনি সম্ভগের জন্য পাগল হয়ে গেছে, আমার বয়সি মেয়ের কাছে এ বড় গর্বের। আব্বুর আখাম্বা ধোনে এক রাতের মদ্ধ্যেই চুদে চুদে খাল হয়ে যাওয়ার ভাগ্য কয়জন মেয়ের হয়।

Leave a Comment