বাংলা চটি গল্প পারিবারিক-bangla chuda chudi kahini golpo

Bangla Choti Stories Golpo NewChoti

খনখনে রাগী মহিলার কন্ঠ) কিরে, কি খবর তোর? এতদিন বাদে আমার কথা মনে পড়লো তোর? হঠাৎ জেলখানা থেকে ফোন দিলি, নিশ্চয়ই কোন ধান্দা আছে, বলে ফেল শুনি? bangla chuda chudi kahini golpo

– (ফোনের ওপাশে বিব্রত পুরুষ কন্ঠ) আহা শুধু শুধু রাগ করছ তুমি, মা। তোমার কথা সবসময় মনে পড়ে আমার। বাবা যখন নেই, তখন তুমি-ই তো জগতে আপনার একমাত্র আপনজন।

– (মহিলার কন্ঠে তবুও রাগ) হুঁহহ, তোর ওসব তেলবাজি আমি সব বুঝি৷ গত ১২ বছরে হাতে-গোনা অল্প কয়েকবার তোর ফোন পেয়েছি, সেটাও প্রতিবার তোর বিড়ি/সিগারেটের জন্য জেলখানায় টাকা পাঠাতে বলেছিস! বলি, তোর বিধমা মা-টা এই অজপাড়াগাঁয়ে এতগুলো বছর কিভাবে বেঁচে আছে, কেমন আছে, সেসব কখনো জিজ্ঞেস করেছিস?

Bangla choti net বন্ধুকে নিয়ে বউ চোদার বাংলা চটি কাহিনী

– (পুরুষ কন্ঠে অনুনয়) ওহ মা,সেটাই বলতেই তো ফোন দিলাম। অবশেষে, আগামীকাল আমার সাজার মেয়াদ শেষ হচ্ছে৷ জেল থেকে বেড়িয়েই সরাসরি তোমার ওখানে এসে উঠব৷ এখন থেকে সবসময় তোমার দেখাশোনা করার জন্যই তো আসছি আমি।

মা ছেলে চুদাচুদি
মা ছেলে চুদাচুদি
– (মহিলা কন্ঠটা মুখ ঝামটা দেয়) দেখাশোনা করা না ছাই! অন্য কোথাও যাবার যায়গা নেই সেটা বল। তাই, বাধ্য হয়ে মার কাছে আসা। chuda chudi golpo chuda chudi golpo

– (পুরুষ কন্ঠে কাতর অনুরোধ) সত্যি বলছি মা, বিশ্বাস করো। তোমাকে কতকাল দেখি না বলেই ছাড়া পাওয়া মাত্রই তোমাকে দেখতে মন আকুল হয়ে আছে। আগামীকাল থেকেই এতদিনের জমানো সব গল্প করবো আমরা মা ছেলে।

– (তারপরেও গজগজ চলছেই) ওরে বাবা, খুব পটানো শিখেছিস দেখি মাকে! মায়ের কাছে চাওয়ামাত্র সবসময় টাকা-পয়সা পেয়ে যাস বলেই না আমার এত্ত কদর! নাহয় সেই কবে খড়গপুর যাবার পরপরই মাকে ভুলে গেছিস, সে আমার জানা আছে।

– (ছেলের কন্ঠে স্মিত হাসি) আহারে কী যে বলো না তুমি! একমাত্র সন্তান কখনো নিজের মাকে ভুলে যেতে পারে? চোখের আড়াল হলেও তুমি কখনোই আমার মনের আড়াল হও নি।

– (এবার মহিলা কন্ঠটা খানিকটা আবেগী হয়) আচ্ছা, হয়েছে বাবা, হয়েছে। কাল বাড়ি আয়। আমি দুপুরে তোর পছন্দমত খাবার রেঁধে রাখবোনে।

boudi sex choti সুখের ঠিকানা

– (ছেলে কন্ঠে সন্তুষ্টি) ঠিক আছে মা, তাহলে রাখছি। কাল দেখা হচ্ছে।

পশ্চিম মেদেনিপুর জেলার খড়গপুর শহরের জেলখানা থেকে ছেলে আকাশ ও গ্রামে থাকা তার মা কাকলির মোবাইল ফোনালাপ শেষ হল।

আকাশের পুরো নাম শ্রী আকাশ চন্দ্র ব্যানার্জি। তার বর্তমান বয়স ৩৬ বছর। গত ১২ বছর যাবত জেল খেটে অবশেষে ছাড়া পাচ্ছে সে। ২৪ বছর বয়সে খড়গপুর বিশ্ববিদ্যালয়ের পড়াশোনার পাট চুকিয়ে, শহরের এক বড় মাপের ব্যবসা প্রতিষ্ঠানে চাকরিতে ঢোকার ঠিক এক মাস পরেই প্রতিষ্ঠানে দূর্নীতির দায়ে জেলে যায় সে। bangla chuda chudi kahini golpo

তবে, আকাশ আসলে ছিল নিরপরাধ। তাকে ফাঁসানো হয়েছিল ষড়যন্ত্র করে৷ তার নামে হওয়া অর্থ আত্মসাৎ-এর মামলার মূল হোতা তার অফিসের বস, যার বৌকে আকাশ চাকরিতে ঢোকার এক সপ্তাহের মাথায় এক অফিস পার্টিতে চুদে দেয়ায় প্রতিশোধ হিসেবে তাকে ফাঁসিয়ে দেয় বস।

আসলে, আকাশ ব্যানার্জির এর চোদনের বাতিকটা গ্রাম থেকে পড়ালেখার জন্য খড়গপুর এসেই রপ্ত হয়। আজ থেকে ২০ বছর আগে, মাত্র ১৬ বছরের কিশোর বয়সেই বাবা-মাকে ছেড়ে শহরের কলেজ বিশ্ববিদ্যালয়ে পড়তে আসা ছেলে আকাশ তখন থেকেই তার সহপাঠী বান্ধবী, সিনিয়র-জুনিয়র সবাইকে পটিয়ে চোদার অভ্যাস আয়ত্ব করে।

দুই ছাত্রীর কচি গুদে ঠাপ

মেয়েদের সাখে মিলেমিশে তাদের বিছানায় তুলতে সিদ্ধহস্ত হওয়ায়, অফিসে জয়েন করার মাত্র একমাসেই বিভিন্ন বয়সের বিভিন্ন গড়নের ছোট থেকে বড় সব বয়সের মহিলা সহকর্মীদের চুদে ফেলে। এমনকি, পুরুষ সহকর্মীদের বৌ-দেরও সে ঠাপাতে রেহাই দিত না। এই অসাধারণ চোদন গুণের অধিকারী আকাশকে অল্পদিনেই অফিসের অনেক মানুষ হিংসা করতে শুরু করে।

অন্যদিকে, শ্রীমতী কাকলি রানী ব্যানার্জি বা কাকলি নামে পরিচিত আকাশের মায়ের বর্তমান বয়স ৫৬ বছর। পশ্চিম মেদেনীপুর জেলারই ঘাটাল লোকসভার অন্তর্গত বাসুদেবপুর গ্রামে থাকে। আজ থেকে ১৬ বছর আগে, গ্রামের মুদি দোকানি কাকলির স্বামী বা আকাশের বাবার রোড-এক্সিডেন্টে অকাল মৃত্যুর সময় কাকলির বয়স তখন ৪০ বছর। তাদের একমাত্র ছেলে আকাশের তখন খড়গপুর বিশ্ববদ্যালয়ে পরীক্ষা চলছিল বলে সে গ্রামে বাবার অন্তিম সৎকারে আসতে পারে নি। বাবার মৃত্যুর সময় আকাশের বয়স ছিল ২০ বছর মাত্র।

তখন থেকেই, বিধবা কাকলি একাই ঘর-সংসারের সব কাজ সামলানোর পাশাপাশি আয়-উপার্জনের একমাত্র সম্বল মুদি দোকানটিও একাই চালাত। কর্মঠ, সংসারি নারী কাকলির দোকানের সামান্য আয় বাঁচিয়ে ছেলের শহরে পড়ালেখার সমস্ত খরচ মিটিয়েছে। এমনকি, জেলে যাবার আগে ছেলের মামলা-মোকদ্দমার ব্যয়, তার গত ১২ বছরের কয়েদি হিসেবে থাকার সিগারেট-চায়ের খরচ সবই কাকলি পাঠিয়েছে গ্রাম থেকে।

Bangla Choti Golpo live ভার্সিটি এর সুন্দরী বান্ধবীকে ট্যুরে নিয়ে চোদার গল্প
ছেলেটা বিধবা কাকলি জগত সংসারে একমাত্র আপনজন। তাই, ছেলের জন্য ভালোবাসার অন্ত নেই তার। কিন্তু, কাকলির চাপা অভিমান, আকাশ সেভাবে কখনোই তার মায়ের পরিশ্রম বা ভালোবাসার মূল্য দেয় নি ঠিকমত। এমনকি, বাবার মৃত্যুর পর জেলে যাবার আগের ৪ বছরকে দেখতে গ্রামে পর্যন্ত আসে নাই সে। কাকলি ছেলেকে আসার কথা বললেই পরীক্ষা-পড়াশোনার অজুহাতে এড়িয়ে যেত ছেলে। আসলে, শহুরে মেয়ে বা নারীদের সাথে লাগাতার সঙ্গম সুখের পাল্লায় মাকে সময় দেয়ার কথা মাথায় আসত না তার। স্বামীর মৃত্যুর পর গত ১৬ বছর বাসুদেবপুর গ্রামের নিভৃত কোণে একাই কাটিয়েছে মা কাকলি।

এমন পরিস্থিতিতে, পরদিন জেল থেকে ছাড়া পেয়ে তাই সরাসরি মেদেনিপুরের নিজ গ্রামে মায়ের কাছে ফিরে আসে ছেলে৷ ঘরের ছেলে এতগুলো বছর পর অবশেষে ঘরে ফিরলো৷ কিশোর পেড়িয়ে, তরুণ পেড়িয়ে, সে এখন ৩৬ বছরের হাট্টাকাট্টা মরদ। bangla chuda chudi kahini golpo

গ্রামের বাড়িতে পৌছুতেই দেখে মা সদর দরজায় তাকে অভ্যর্থনা জানাতে দাঁড়িয়ে আছে। নিচু হয়ে মা কাকলিকে পা ছুঁয়ে প্রণাম করে আকাশ। আদরের ছেলেকে তৎক্ষনাৎ বুকে টেনে নিল মা। কান্নাভেজা আবেগী সুরে বলে,

– (ফোঁপানোর সুরে) ইশশ অবশেষে তুই এসেছিস, বাপ! বাবা-মরা মাটাকে রেখে বিদেশ-বিভুঁয়ে কতই না কষ্ট করলি! এতদিন পরকে মনে পড়ল তোর?

– (মাকে জড়িয়ে ধরে) আহারে, কি যে বলো তুমি মা। নিজের একমাত্র পরিবারকে কোন ছেলে ভুলতে পারে। ওসব শহর-বিদেশের সবকিছু ছেড়েছুড়ে একেবারেই চলে এলাম তবে। এখন থেকে, ছেলে হয়ে মায়ের সেবা করাই আমার একমাত্র কর্তব্য। bangla chuda chudi kahini golpo

– (কন্ঠে কিছুটা অবিশ্বাস) বলিস কিরে, তোর মত খড়গপুর বিশ্বিবদ্যালয় পড়া ছেলে গ্রামে কি করবি?! তোর পছন্দমত চাকরি কি এই অজপাড়াগাঁয়ে হবে কোনদিন! শহরে ছাড়া, তোর উপযুক্ত কাজ কোথায় এই বাসুদেবপুর গ্রামে?!

– শহরে আর ফিরছি না আমি, মা। শহরের মানুষজন বড়ই কুটিল, দুর্জন, ষড়যন্ত্রকারী। দেখলে না, গত ১২ বছর বিনা দোষে জেল খাটতে হল। আসামি পরিচয়ে এম্নিতেও শহরে আর কোন চাকরি জুটবে না ভাগ্যে। এই গ্রামেই একটা কিছু করে নিবো, মা, তুমি চিন্তা কোর না। বাংলা চুদাচুদির চটি কাহিনী

– সে বুঝলাম, তোর খড়গপুর ফেরার পথ নেই। কিন্তু, গ্রামে চাকরি না পেলে হতাশ হয়ে মাকে ছেড়ে আবার কলকাতা চলে যাবি নাতো?!

– একেবারেই নয়, মা। কলকাতা তো কোন দূরের কথা, এই গ্রামের বাইরে আর কখনো-কোনদিন পা পড়বে না মোর। এই তোমায় গা ছুঁয়ে কথা দিলাম।

– (মার কন্ঠে তবু সন্দেহ) দেখিস, কিছুদিন পর শহরের টানে আবার মত বদলাবি নাতো! তোর ভরসা নেই, শহুরে ছেলের কি আর এতদিন পর গ্রামের জীবন পছন্দ হবে?!

– (ছেলের কন্ঠে দৃঢ় নিশ্চয়তা) বিলক্ষণ পছন্দ হবে, মা। এই গ্রামে আমার নাড়িপোঁতা। কিছুদিনেই গ্রামের জীবনে খাপ খাইয়ে নিতে পারবো। তুমি পাশে থাকলে মা, এসব কোন ব্যাপারই না। কোন কাজ না পেলে, নাহয় বাবার রেখে যাওয়া মুদি দোকানের কাজই হাত দেবো।

– (মা যেন হতবাক) বলিস কিরে, বিশ্ববিদ্যালয় পাশ ছেলে গ্রামের মুদি দোকানি করবি! মাথা ঠিক আছে তোর, নাকি সহজ-সরল মাকে গুল মারছিস তুই?!

– (ছেলে হাসছে) হাহাহা, মোটেও গুল বা মিথ্যে নয় মা। বিশ্ববিদ্যালয় পাশ ছেলেরা এখনকার যুগে কতই না পৈতৃক ব্যবসার কাজ করছে ইদানিং, তুমি জানো না বুঝি! আরো বড় কথা, তোমার বয়স হয়েছে। এম্নিতেও এই মুদি দোকান চালানোর পরিশ্রম তোমার শরীরে আর পোষাবে না। আমি যখন এসেছি, মুদি দোকানটা আমিই সামলে নিবো নাহয়। তুমি কেবল ঘর-সংসারের গেরস্তি কাজ করবেক্ষণ।

মায়ের শরীরের কথা উঠায় আলিঙ্গন ছেড়ে গ্রাম্য নারী মাকে এতবছর বাদে ভালো করে দেখতে নজর বুলালো আকাশ। তার মা শ্রীমতী কাকলি রানী ব্যানার্জি’র গায়ের রঙ বাঙালি নারীর মত শ্যামলা, ফর্সাও নয় আবার কালোও নয়। মায়ের হাইট বাঙালি নারীদের মতই, বেশি লম্বা নয়, ঝোটখাট গড়নের, ৫ ফুট ২ ইঞ্চি হবে। বয়সের কারণে ওজন আগের থেকে বেড়েছে, এখন ৬৫ কেজির মত। bangla chuda chudi kahini golpo

তবে, এই ৫৬ বছরের বয়স্কা মায়ের সবথেকে আকর্ষণীয় হলো তার বুক আর পাছা। ৩৬-৩০-৩৬ সাইজের শরীরটা খুবই লোভনীয়। বড় বড় তালের মতো মাইগুলো ব্লাউজের উপর থেকে যেনো ফেটে বেরিয়ে আসতে চাইছে। আর পাছাটা যেনো ওল্টানো তানপুরার মতো বৃহত ও রসালো। কর্মঠ হওয়ার জন্য মায়ের কোমরে তেমন মেদ নেই, সব ওজন যেন জড়ো হয়েছে মার বুকে আর পাছায়৷ বুকে এই রকম খাড়া খাড়া পাহাড় আর পেছনে আকর্ষণীয় ফলের সম্ভার থাকায়র পেছনে গ্রামের সব ছেলে-বুড়োর নজর থাকে সর্বক্ষণ।

বিধবা হবার জন্য চিরায়ত বাঙালি গ্রামীণ নারীর মতই সাদা শাড়ির সাথে সাদা ব্লাউজ ও সাদা পেটিকোট পড়ে মা। গরমের জন্য স্লিভলেস বা হাতকাটা টাইট-ফিটিং ও বড়, গভীর করে কাটা গোল গলার ব্লাউজ পড়ে কাকলি। পেটিকোটসহ শাড়িটাও কাজের সুবিধার জন্য একটু উঁচু করে পড়ে৷ পাতলা সুতি শাড়ি-জামা পড়ায় মার শরীরের ভেতরের দুধ-পাছার ডবকা অস্তিত্ব ওপর থেকেই বেশ স্পষ্ট হয় আকাশের অভিজ্ঞ চোখে। গ্রামের মহিলাদের মত ব্রা পেন্টি কখনোই পড়া হয় না কাকলির। bangla chuda chudi kahini golpo

বাবা আর মার চোদা চুদি দেখতে দেখতে গরম- rosomoy gupta bangla choti

একরাশ চুল মাথায় খোঁপা করা তার। বিধবা হিসেবে মাথায় কোন সিঁদুর, টিপ দেয়া নেই; হাতে কেবল দুটো করে দুহাতে চারটে সাদা কাসার বালা/চুড়ি পড়ে সে, ব্যস। গলায়, নাকে, কানে কোন অলঙ্কার নেই। কোন ধরনের প্রসাধনী বা স্নো-পাউডার মাখার বালাই নেই পরিণত ডবকা দেহটায়। মোটা মোটা লিপস্টিক-বিহীন ঠোটগুলো হালকা গোলাপি রঙের। দেখলেই যেন চুষে খেতে ইচ্ছে করে মার ঠোটজোড়া।

একেবারে সাদামাটা খেটে খাওয়া বাঙালি নারী কাকলি৷ তাতেই যেন, একটা অগোছালো কিন্তু কোমল, অযত্নের কিন্তু রসালো, সাধারণ কিন্তু প্রচন্ড কামুকী এক রমনীর ছাপ কাকলির ভরাট শরীরের সর্বত্র!

ma meye choda – Bangla Choti Golpo

ছেলে আকাশ তার দিকে তাকিয়ে ড্যাবড্যাব চোখে তার পাকাপোক্ত শরীরটা গিলছে দেখে প্রথমে বেশ লজ্জা পায় বিধবা নারী কাকলি। স্বামী মৃত্যুর এতগুলো বছর পর তারই বাড়ির উঠোনে দাঁড়িয়ে তাকে জরিপ করছে বাড়ির কোন পুরুষ, যেই টুরুষ আর কেও নয় বরং তার পেটের সন্তান, বিষয়টা কেমন যেন অন্যরকম অনুভূতির শিহরণ জাগালো তার নারী দেহে! অনির্বচনীয় একটা কামনার উদ্রেক হলো তার দেহ-মননে!

কিছুক্ষণ পর, কাকলি সামলে উঠে চোখ মেলে সামনে দাঁড়ান একমাত্র ছেলেকে দেখতে লাগল। ভীষণ অবাক হয় ছেলেকে দেখে সে,

— “বাব্বাহ, বাবা গো বাবা, সেই ১৬ বছরের কচি কিশোর ছেলেটি আর নেই, আকাশ। দিব্যি মরদের মত দামড়াচোমড়া গড়নের পুরুষ দেহের যুবকদের মত দেখতে হয়েছি দেখি!”, মনে মনে ভাবে কাকলি।

৩৬ বছরের জোয়ান ছেলে আকাশ দেখতে একেবারে আর দশটা বাঙালি শহুরে ছেলের মতই। ৫ ফুট ৮ ইঞ্চির মাঝারি মাপের শ্যামলা বরন দেহ। জেলখেটে, রোদেপুড়ে কিছুটা তামাটে মুখমন্ডল। ক্লিনশেভ করা চৌকোনা আকৃতির পুরুষালি মুখ। একসময় পেটানো স্বাস্থ্যের হলেও জেলখেটে ও বয়সের জন্য বেশ নাদুসনুদুস দেহ। পেটে হালকা ভুঁড়ি-ও আছে আকাশের। ৮০ কেজির মত ওজন হবে আকাশের। পাকা দেহের বাঙালি সুপুরুষ যেন কাকলির সামনে দাড়িয়ে! bangla chuda chudi kahini golpo

Bangla choti net বন্ধুকে নিয়ে বউ চোদার বাংলা চটি কাহিনী

শহুরে কেতায় ফুল প্যান্ট ও ফুলহাতা শার্ট কোমরে বেল্ট দিয়ে গুঁজে পড়া ছেলের৷ কাঁধে একটা ব্যাগে জেল থেকে পাওয়া সব কাপড়চোপড়। সব মিলিয়ে, গত ১৬ বছর আগে স্বামীর মৃত্যুর আগে সর্বশেষ দেখা অল্প-বয়সী ছেলের সাথে এই যুবক ছেলের বিস্তর পার্থক্য উপলব্ধি করে কাকলি। শহুরে বিভীষিকায় পোড় খাওয়া এই ছেলে এখন আর সেই ছোট্টটি নেই!

মা তাকে হাঁ করে দেখছে দেখে মুচকি হাসে আকাশ। হাসতে হাসতেই বলে,

– কী দেখছ ওতো মা? তোমার ছেলেকে এতদিন বাদে দেখে পছন্দ হয় নি বুঝি? কয়েদিদের মত বিশ্রী হয়েছি বুঝি দেখতে…..

– (মা বাঁধা দেয় ছেলের কথায়) যাহ, কি যে আজেবাজে বলিস তুই। তুই কয়েদিদের মত জঘন্য দেখতে নয় মোটেও। বরং উল্টো। কী সুন্দর সুপুরুষ দেখতে হয়েছিস! একেবারে খাঁটি বাঙালি নায়ক। চ্যানেলের নাটকে দিব্যি নায়কের রোল দেয়া যাবে তোকে! bangla chuda chudi kahini golpo

– (ছেলে খুশি হয়) বাহ, তা বেশ তো! এই বেলা আমিও বলে নেই, তুমিও কিন্তু দেখতে বেশ সুন্দরী হয়েছো মা। এই এতগুলো বছর বাদে তোমাকে দেখে খুব ভালো লাগছে আমার।

বাংলা সেক্স গল্পো পারিবারিক – bangla porn golpo

– (মা ঈষৎ লজ্জা পায়) যাহ, তোর বাপ মরার পর তো কেবল বুড়ি-ই হচ্ছি আমি, সুন্দরী না ছাই। আমাকে দেখবেই বা কে, যত্নই বা নিবে কে, তাই এই ৫৬ বছরে আরো বেশি বুড়িয়ে গেছিরে, বাপজান।

– (প্রবল বিরোধিতা করে ছেলে) না না না, কক্ষনো না। কে বলেছে তোমাকে যে তুমি বুড়িয়ে গেছ! একেবারে বাজে কথা। তুমি তো বুড়ি হও নি মোটেও, বরং বয়স বেড়ে আরো পরিণত নারীর সৌন্দর্য এসেছে তোমার দেহে। কেও বলবে নাগো তোমার বয়স ৫৬ বছর, মা! তোমাকে দিব্যি ৪০-৪৫ বছরের বৌদি হিসেবে নাটকে চালানো যাবে বৈকি! bangla chuda chudi kahini golpo

– (মা যেন আরো বেশি লজ্জা পায়) যাহ যাহ, ভাগ আবারো গুল ঝাড়ছিস তুই! যা আর কথা না বাড়িয়ে খেয়ে নে। বেলা গড়িয়ে দুপুর। গোসল করে লুঙ্গি পড়ে খেতে আয়। আমি নিজে সব রেঁধেছি তোর জন্য।

মার কথায় বাসায় ঢুকে জোয়ান, জেলখাটা ছেলে। মায়ের আদরে গ্রামের জীবনে এবার অভ্যস্ত হবার পালা আকাশের।

কাকলির বাসাটা পাকাবাড়ি হলেও দোতলা ঠিক নয়, দোতলার অর্ধেকটা করা আছে। বাকি অর্ধেকটা খোলা ছাদ। একতলায় বড় একটা মুদি দোকান। চাল-ডাল-তেল থেকে শুরু করে সাবান, লোশন, বিস্কুট সবই পাওয়া যায় দোকানে। একতলার পেছনে রান্নাঘর ও পানি উঠানোর টিউবওয়েল। bangla chuda chudi kahini golpo

বাড়ির পেছন দিয়ে সিঁড়ি গেছে দোতলায়। দোতলার অর্ধেকটা নিয়ে কেবল একটা বড় ঘর, যেখানে কাকলি রানি থাকে৷ ঘরের সাথে লাগোয়া একটা গোসলখানা। ঘরে ডাবল বেডের খাটটা সেই আকাশের বাবা থাকতে কেনা। দোতলার বাকি পুরোটাই খোলা, আলকাতরা মাখা সিমেন্টের ছাদ।

আমার নিজের মা অনিতা কে চোদা-gud marar golpo

পুরো বাড়িতে একটাই ঘর বলে আকাশের শোয়ার বন্দোবস্ত হয় দোতলায় মার ঘরের সামনের খোলা ছাদে। সিঙ্গেল চৌকি পেতে তাতে রাতে ঘুমোবে আকাশ। বাথরুম হিসেবে মার ঘরের কমন বাথরুম ব্যবহার করবে। পুরো দেড়তলা বাড়িতে মানুষ বলতে কেবল মা ও ছেলে। ঘরের সব কাজ কাকলি একাই করে বলে কোন ছুটা বা বান্দা চাকরানি বা বুয়া নেই।

এভাবে, পৈত্রিক নিবাসে মার হাতের সুস্বাদু রান্না খেয়ে বেশ সময় কেটে যাচ্ছিল আকাশের। এক মাস পর সে বোঝে, গ্রামে তার মত শিক্ষিত ছেলের উপযুক্ত কোন চাকরি বাকরি নেই। হয় কৃষিকাজ, নয়তো বাবার দেয়া দোকানদারি – এই দুটোর একটা করতে হবে তাকে। এছাড়া, প্যান্ট শার্ট ছেড়ে গ্রামের গরম আবহাওয়ায় খালি গায়ে লুঙ্গি পড়তে পরিবর্তিত আকাশের কাছে গ্রামের জীবনটা কিছুদিন পরেই খুব নিরানন্দ, উৎসববিমুখ, পানসে লাগতে থাকে৷ bangla chuda chudi kahini golpo

একঘেয়েমি কাটাতে ফোনে তার পুরনো সব চোদা-খাওয়া শহুরে বান্ধবীদের সাথে কথা বলে সময় কাটাতে থাকে সে। মায়ের অজান্তে গোপনে বান্ধবীদের সাথে মোবাইলে সেক্সি সেক্সি ছবি ও মেসেজ আদান প্রদান করে কাম-উত্তেজিত বাক্যালাপ চালায় সে। সেই যে জেলে যাবার আগে শেষ কবে ১২ বছর আগে চুদাচুদি করেছে আকাশ, তারপর থেকে আজ অব্দি হাত মেরেই দৈহিক ক্ষুদা মেটানো চলছে তার।

আসলে সত্যি বলতে কি, জেলখানার কয়েদি হিসেবে – গত ১২ বছরে শারীরিক বা মানসিক কষ্টের চেয়ে নারী দেহের সাথে ইচ্ছেমত চোদাচুদি করতে না পারার কষ্ট-টাই জেলে বেশি অনুভব করেছিল আকাশ।

মায়ের গ্রামের বাড়ি এসেও দৈহিক মিলনের সঙ্গসুধার অনুপস্থিতি অসহনীয় লাগতে থাকে তার। গ্রামের অন্যান্য নারী-ছুঁড়িরা জেলখাটা আসামি হিসেবে ভয় পেয়ে তার সাথে মিশে না কেও। বিবাহের বয়সী ৩৬ বছরের জোয়ান ছেলের সাথে গ্রামের কোন নারীই কথা বলার সাহস করে না, সঙ্গম তো পরের কথা। bangla chuda chudi kahini golpo

choticollection  ফুপুকে সকাল বেলা চুদলাম

তাই, রোজ রাতে খেয়েদেয়ে মা ঘুমোনের পর খোলা ছাদে বিছানো নিজ চৌকিতে শুয়ে মোবাইলে পানু বা ব্লু-ফিল্ম দেখে আর ‘গসিপি’ ফোরামের বাংলা চটি পড়ে হাত মেরেই দিন কাটছিল আকাশের। এভাবেই পেরোয় একমাস।

একমাস পর, কোন একরাতে হঠাৎ তুমুল বৃষ্টি নামায় আকাশের খোলা ছাদে ঘুমোনর উপায় থাকে না। মা কাকলির কথামত, মায়ের ডাবল বেডের খাটের পাশে মেঝেতে তোশক পেতে শোয় সে৷ কিছুক্ষণ বাদে, মা ঘুমিয়েছে ভেবে রোজকার অভ্যাসমত মেঝের বিছানায় শুয়ে মোবাইলে পানু চালিয়ে, লুঙ্গি খুলে নেংটো হয়ে হাত মেরে বীর্য খালাস করে ছেলে আকাশ। বীর্য ফেলে শান্তির ঘুম দেয় সে।

মা কিছু টের পায়নি ভেবে বীর্যস্খলন করা ছেলের ধারণা ছিল সম্পূর্ণ ভুল! রাতের বেলা অন্ধকার ঘরে মোবাইল স্ক্রিনের আলো ও ছেলের হস্তমৈথুনের নাড়াচাড়ার শব্দে ঘুম ভাঙা মা খাটের নিচে উঁকি দিয়ে ছেলের অলক্ষ্যে পুরো ঘটনাটাই চাক্ষুষ করে!

Choti golpo bangla stories নিজের বউকে বন্ধুর সাথে চোদার কাহিনী

সবথেকে বেশি অবাক হয় যেটা দেখে কাকলি, ছেলের ধোসটা সচরাচর বাঙালি যুবকের চাইতে বেশ বড়সড়। ৮ ইঞ্চি লম্বা ও ৩.৫ ইঞ্চি ঘেরে কুচকুচে কালো অজগর সাপের মত একটা ধোন। এতবড় যন্ত্র স্বামীর কাছে দেখা দূরে থাক, স্বপ্নেও কখনো চিন্তা করেনি যে পুরুষের ধোন এতটা বড় হতে পারে! bangla chuda chudi kahini golpo

সে রাতে, ছেলে ঘুমোনোর পর চুপিসারে উঠে ছেলের মোবাইল ঘেঁটে দেখে কাকলি, তলে তলে তার সুপুরুষ ছেলে পেকে একেবারে ঝানু। নোংরা নোংরা সব অশ্লীল তামিল মাল্লু আন্টিদের পর্নে বোঝাই আকাশের মোবাইল। এমনকি, আকাশের মেসেজ ইনবক্সে আবিস্কার করে খড়গপুরের সব বান্ধবীদের সাথে আকাশের অশ্লীল প্রেমালাপ ও কামনাময় বার্তা চালাচালি।

মা কাকলি নিমিষেই সবই বুঝে ফেলে। তার ছেলে যে শহরে যাবার পর থেকেই নারীসঙ্গে অভ্যস্ত ও চোদাচুদিতে সিদ্ধ হস্ত – সেটা মিলিয়ে নেয় কাকলি। জেলখানার ১২ বছরের নারী দেহের স্বাদ বঞ্চিত ছেলের কামক্ষুধা যে আরো উগ্র, বেপরোয়া হয়েছে, সেটাও আঁচ করতে পারে সে।

আম্মুর প্রতিশোধ – Bangla Choti Kahini – Bangla Choti Golpo

কাকলি বয়স্কা রতিঅভিজ্ঞ নারী৷ সে মা হলেও নারী হিসেবে জানে, তার একমাত্র সন্তান বিবাহের উপযুক্ত। এ বয়সে ছেলেদের বিপরীত লিঙ্গের মহিলাদের জন্য কামনা-বাসনা থাকাটাই স্বাভাবিক। তবে, পানু দেথে বা চটি পড়ে হাত মারাটা ঠিক সমর্থন করতে পারে না কাকলি। এ বয়সে এত ঘন ঘন হস্তমৈথুন করলে আকাশের শরীরের ক্ষতি হতে পারে। এছাড়া, শহুরে অভিশপ্ত জীবনের ওসব অনুক্ষণে নারীরা আবারো ছেলেকে ফুসলিয়ে তার থেকে দূরে নিতে পারে বা ছেলেকে বিপথে টানতে পারে – সে সম্ভাবনা ছেলের ভবিষ্যত জীবনের জন্য আরো থারাপ পরিণতি আনতে পারে।

সবমিলিয়ে, মা কাকলি ব্যানার্জি সিদ্ধান্ত নেয়, ছেলেকে আরো কাছে টানতে হবে তার। মা হিসেবে শুধু নয়, নারী হিসেবেও ছেলেকে তৃপ্ত করতে পারলেই এসব বদঅভ্যেস কাটাতে পারবে আকাশ। ঘরের একমাত্র নারী হিসেবে ছেলেকে আরো উস্কে দিয়ে তার প্রতি অনুরক্ত করার সংকল্প করে কাকলি।

পরদিন রাতেও, যথারীতি বৃষ্টি নামায় ছেলেকে ছাদে না শুয়ে তার ঘরে শুতে বলে সে। গত রাতের মত মেঝেতে নয়, বরং বিছানায় তার সাথেই ঘুমোনোর আহ্বান জানায়।

– (মৃদু স্বরে বলে মা) সোনা মানিক, আমার বিছানাটা তো বেশ বড়ই আছে। ডাবল বেডের খাট। বৃষ্টিতে বাইরে না শুয়ে আমার সাথেই ঘুমো না তুই, কেমন? কষ্ট করে মেঝেতে থাকার কোন দরকার নেই, বাবা।

– (ছেলে ইতস্তত করে) সে ঠিক আছে, মা। তবে ঘুমোনোর সময় আমার লুঙ্গি উঠে কাপড়ের ঠিক থাকে না, তাতে তুমি লজ্জা পেও না আবার।

বাংলা সেক্স গল্পো পারিবারিক – bangla porn golpo

– (মা মুচকি হাসে) আহারে বাবা, তুই আমার পেটের ছেলে। ছোটবেলায় কত শুয়েছিস মার সাথে। মার কাছে ছেলের লজ্জার কি আছে জগতে!

– হুম সেটা ঠিক। তবে ছোটবেলায় তোমার সাথে ঘুমোনো, আর বড় হয়ে ঘুমোনো ঠিক এক ব্যাপার না কিন্তু, মা। সেটা তুমি বোঝ তো? bangla chuda chudi kahini golpo

– সে আমি বিলক্ষণ বুঝি। এই গ্রামের ঘরের কোণে তুই-আমি একসাথে ঘুমোলে সেটা কে দেখতে আসছে, বল? ব্যাপারটা তুই আমি ছাড়া আর কেও তো জানবেই না কখনো। তুই বাবা আমার পাশেই ঘুমো এখন থেকে নাহয়, কেমন সোনা? bangla chuda chudi kahini golpo

মার কথায় সাহস পেয়ে খালি গায়ে লুঙ্গি পরে মার খাটে শুয়ে পড়ে আকাশ। বাইরে বৃষ্টি পড়ছে। একতলার ছাদের এই ঘরে ফ্যান চললেও ভেতরটা গুমোট, গরম ও আর্দ্র। পর্দা টেনে, দরজা আটকে মা টিউব লাইট নিভিয়ে ঘুমোনোর হাল্কা নীলচে ডিম লাইট জ্বালিয়ে ছেলের পাশে শুয়ে পরে।

কিছুক্ষণ পর, মা এপাশ ওপাশ করতে লাগলো। মায়ের ছটফটানি দেখে ছেলে বলে,

– মা তোমার কি অসুবিধা হচ্ছে? গরম লাছে নাকি তোমার, মা? bangla chuda chudi kahini golpo

– (মার গলায় অস্বস্তি) না না মানে আমি আসলে শাড়ি পরে শুই নাতো। শাড়ি পরে শুলে ঘুম আসে না। তাই শরীরটা কেমন করছে।

– ওহ এই কথা! তুমি চাইলে কাপড়টা খুলে শুয়ে পরো আমার পাশে। কে দেখতে আসছে এখানে!

কাজের মেয়ে ও মায়ের সাথে থ্রিসাম

– (মার গলায় লজ্জার স্রোত) ধ্যাত ধ্যাত, তোর সামনে আমি কাপড় খুলে শোবো? না না, সে আমি পারবো না, মাগো!

– আহারে মা, ঘরে তো শুধু তুমি আর আমি! এতে লজ্জার কি আছে! আর তাছাড়া ঘর তো অন্ধকার। তুমি শাড়ি খুলে শুলে আমারো সেটা চোখে পড়বে না।

– (মার গলায় তখনো লজ্জা) না না বাবা, তবুও আমার লজ্জা করছে ভীষণ। bangla chuda chudi kahini golpo

– (ছেলে আশ্বস্ত করে) হয়েছে তো, নাও নাও, তুমিও আর ছেলের সামনে লজ্জা করো না। যেটা বলছি সেটা করো। নহলে গরমে সারারাত ঘুমোতে পারবে না। সারারাত জেগে থাকতে হবে তোমায়।

অবশেষে, মা আশ্বস্ত হয়ে বিছানা ছেড়ে উঠে শাড়ি খুলতে লাগলো। হাতের চুড়ির টুংটাং আওয়াজ হচ্ছে। আকাশ ঘরের জিরো পাওয়ারের  ডিম লাইটের আলোতে দেখে, মা পরনের সাদা শাড়িটা খুলে খাটের পাশে রেখে দিলো। মা এখন শুধু একটা পাতলা সাদা ব্লাউজ আর সায়া পরে আছে। তারপর এসে আকাশের পাশে খাটে শুয়ে পরল। bangla chuda chudi kahini golpo

বিধবা মায়ের চোদন ভাতার –new bangla choti

ছেলে আড়চোখে দেখছে, মা তার পাশেই চিত হয়ে শুয়ে আছে আর বিশাল, দুধেল মাইগুলো নিশ্বাসের সঙ্গে উঠছে আর নামছে। আকাশের বাড়াটা ততক্ষণে লুঙ্গির তলে ঠাটিয়ে টনটন করছে। ১২ বছর পর, হোক না সেটা নিজের বয়স্কা মা, কোন নারী দেহের সাথে শুয়ে থাকার আনন্দে কাঁপছে তার জোয়ান শরীরের সবগুলো লোমকূপ।

আকাশ কোনোমতে বাড়াটা চেপে শুয়ে থাকে। দুজনে কিছুক্ষণ গল্প করে ঘুমিয়ে পরার ভান করে মা কাকলি। মটকা মেরে বোঝার চেষ্টা করছে ছেলে এখন কী করে?

ছেলের চোখে তখন ঘুম নেই। আহহ কি যে অপরূপ কামুকী লাগছে মাকে দেখতে! মায়ের ভারী বুক উঠছে নামছে। মায়ের সায়ার দড়িটা কিছুটা খোলা। আলগা হয়ে সায়াটা হাঁটু পর্যন্ত উঠে আছে। মায়ের মোটা থামের মত দুই পা ফাঁক হয়ে থাকায় একটু নিচু হতেই কাকলির পরিণত ৫৬ বছরের গুদটা চোখে পরে আকাশের। bangla chuda chudi kahini golpo

সাহস করে মুখটা গুদের সামনে নিয়ে যায় আকাশ। দেখে, মার গুদের চারপাশে অল্প কিছু চুল আছে। এত বয়সী গ্রামীণ নারীরা এম্নিকেও গুদ-বগল শেভ করে না। গুদের ফুটোটা ফাঁক হয়ে কিছু রস জমে আছে সেখানে। একটা ঝাঁঝালো সোঁদা সোঁদা গন্ধ বেরোচ্ছে গুদ থেকে। গুদের ভেতরের মাংসল দেয়াল কিছুটা দেখা যাচ্ছে ডিম লাইটের নীলাভ মৃদু আলোয়। ক্লিটোরিসটা একটু ছোটো আর ফুটোটা ফাঁক হয়ে আছে।

এসব দেখে মাকে খুব চোদার ইচ্ছা করছে তার, কিন্তু মা জেগে গেলেই সর্বনাশ হয়ে যাবে। মনের সাথে যুদ্ধ করে হার মানে যুবক ছেলে। মাকে চোদা না যাক, মা ঘুমিয়ে থাকায় তাকে ঘুমের ঘোড়েই কিছুটা ধামসে, চিপে বীর্য খালাস করতে তো আর অসুবিধে নেই।

পারিবারিক গুদ চোদা সেক্স গল্প paribarik gud choda sex choti golpo

কিছুক্ষন পরে মাকে হঠাৎ ডাক দেয় আকাশ। গভীর ঘুমের ভান করে থাকায় কাকলি কোন সারা দিল না। মুখ-চোখ চেপে ছেলের কান্ডকীর্তি বোঝার চেষ্টা করে সে। তখন, সাহস করে ব্লাউজের হুকগুলো সামনে থেকে পটাপট করে খুলে, ব্লাউজের কাপড় সরিয়ে মায়ের বুক খুলে দিল আকাশ। ভেতরে ব্রা না থাকায় কাকলির উদোলা বুক বেড়িয়ে এলো নিমিষেই।

বিধবা হবার পর গত ১৬ বছরে তার দুই দুধে কোন পুরুষ মানুষের কোন হাত না পড়ায় বয়সের তুলনায়র কাকলিররস্তনগুলো বেশ টাইট। ব্যবহার না হওয়ায় তেমন একটা ঝোলে নি মাইদুটো। খাড়া পাহাড়ের মত শ্যামলা ৩৬ সাইজের ডাবের মত মাইজোড়া যেন মুখে নিয়ে চুষতে প্রলুব্দ্ধ করে ছেলেকে। bangla chuda chudi kahini golpo

কাত হয়ে শুয়ে পাশ থেকেই মাইয়ের একটা বোঁটা মুখে পুরে চুক চুক করে চুষে সে। মা চোখ বন্ধ করে ঘুমিয়ে আছে ভেবে একটা মাই টিপতে টিপতে অন্য মাইটা চুষতে শুরু করে আকাশ। খানিকপর, মায়ের বুকে উঠে পকাপক করে মাই টিপে আর পালাক্রমে কালো কিসমিসের মত বোঁটাগুলো মুখে পুরে বেপরোয়া চুষতে থাকে সে। আহহ কি নরম মাই, কতদিন পর মাই চুষছে আকাশ! খুবই মজা পাচ্ছে তখন কাকলির জেলখাটা, অভুক্ত কামক্ষুধার ছেলে!

আরো সাহস পেয়ে, মায়ের মুখে গালে চুমুতে ভরিয়ে দিয়ে, চাটতে চাটতে খোলা পেটে নেমে নাভিতে জিভ বোলায় আকাশ। মায়ের থলথলে পেটে মুখ ঘষছে আর টিপছে সে। তখনো চোখ বন্ধ করে ঘুুমিয়ে থাকার নাটক করে চলেছে মা, আর চুপচাপ মজা নিচ্ছে। দেখাই যাক না, মাকে পেয়ে কি করতে পারে ছেলে! open sex golpo

মায়ের সেলোয়ার কামিজ খুলে গুদে মুখ ঢুকিয়ে দিলাম-মা-ছেলে

কিছুক্ষন পর, মার পায়ের কাছে এসে মায়ের সাদা পেটিকোটট গুটিয়ে পেটের কাছে তুলে দেয়। দু’পা দুদিকে ফাঁক করে গুদের কাছে মুখ নিয়ে গুদের গন্ধ নিয়ে একটা আঙুল গুদের ফুটোতে ঢুকিয়ে দিল ছেলে। পচচ করে গুদে ঢুকে গেলো আঙুলটা। একটু আঙলি করতেই ছেলে বুঝে, মার গুদে রস হরহর করছে। কামজ্বালায় শিউরে উঠলেও কোনমতে সেটা চাপা দেয় কাকলি। সে যে জেগেই আছে, ছেলেকে জানতে দেয়া যাবে না। মজাটাই মাটি হবে তাহলে!

আকাশের বাড়াটা তখন লুঙ্গির ভিতরে খাড়া হয়ে টনটন করছে। লুঙ্গি খুলে বাড়াটা বের করে, মায়ের পাশে কাত হয়ে শুয়ে মায়ের তরমুজের মত বড় দুটো পাছার খাঁজে পেটিকোটের উপর দিয়েই বাড়া চেপে ধরে সে। ছেলের সামনে কাত হয়ে শোয়া কাকলির বগলের তলা দিয়ে একহাত ভরে মার বুকের সামনে নিয়ে দুধ মলতে মলতে আরেক হাতে মার রসালো গুদে আংলি করে চলে আকাশ।

ওই অবস্থাতেই মার পাছার খাঁজে নিজের বড় ধোন ঘষতে ঘষতে, মার শরীরটা ধামসাতে ধামসাতে বীর্য উগরে দেয় ছেলে। গলগলিয়ে ঢালা এক কাপ বীর্যের কিছুটা মার দেহের নিম্নাংশে, কিছুটা পেটিকোটে পড়ে। মাল ঢেলে ক্লান্ত ছেলে, মার পেটিকোটেই বাড়াটা মুছে নিয়ে মনে তৃপ্তি নিয়ে ওপাশ ফিরে ঘুমিয়ে যায়। bangla chuda chudi kahini golpo

এদিকে, কাকলি বুঝে গেছে তার ছেলের কামক্ষুধার প্রচন্ড বিস্তৃতি। প্রথম রাতেই মাকে পেয়ে কাপড়ে ঘষে যেই ছেলে এতখানি মাল ঢালতে পারে, সেই ছেলের কামনল যে কতটা তীব্র ভাবতেই শিউরে ওঠে সে। যাক, প্রথম রাতে এর বেশি কিছু আর করার দরকার নেই। বাকিটা আগামীকাল রাতে দেখা যাবে, ভেবে ঘুমিয়ে যায় মা।

পরদিন সকাল থেকেই দোকান বা সংসারের কাজের ফাঁকে ফাঁকে মাকে কামজড়ানো চোখে জরিপ করতে থাকে ছেলে। সাধারণত, চাকরি খোঁজা বা শহুরে বান্ধবীদের সাথে একান্তে প্রেমালাপ চালাতে সারাদিন ঘরের বাইরে গ্রামের পথেঘাটে ঘুরে বেড়ালেও, আজ আর ঘর ছেড়ে বেরোয় না আকাশ। মার সান্নিধ্যেই দিনটা কাটাতে থাকে।

— “বাবারে বাবা, এক রাতের সামান্য আদরেই দেখি ছেলের সুমতি হয়েছে! মাকে ফেলে বাইরে বেরোনোর নামটি করছে একেবারেই!”, মনে মনে ভাবে কাকলি। কামুক ছেলের চোখের ভাষায় থাকা স্পষ্ট তারিফ ঠিকই টের পায় মা। bangla chuda chudi kahini golpo

অবশ্য, এমন ডবকা মায়ের দেহ-বল্লরের তারিফ যে কোন ছেলেই করবে। মায়াকরা বাঙালি ললনা মার দেহটা বয়সের সাথে আরো যেন রসিয়ে উঠছে দিন দিন।র কামজ্বালা যে এখনো কতটা সুতীব্র, গতরাতে গুদে আঙলি করেই ছেলে বুঝেছে।

অন্যদিকে, সত্যি বলতে কি, তার মা কাকলির মত এমন সুশ্রী গড়নের যৌন-আবেদনময়ী নারী এর আগে কখনো ভোগ করে নাই আকাশ। বিভিন্ন বয়সের নারী-ছুকড়ি সম্ভোগ করলেও মার মত এমন খানদানি মহিলা কখনো সে চেখে দেখে নাই। তার মা যে বিছানা-সঙ্গী হিসেবে একেবারে সেরা মানের, সে বিষয়ে কোন সন্দেহ নেই তার।

ছেলের আচার আচরণে কাকলি বোঝে, তাকে চুদতে উন্মুখ হয়ে আছে আকাশ। কাকলির এতে আপত্তি তো নেই-ই, বরং সে খুশি যে – ছেলেকে বশ করে নিজের কাছে রাখার মোক্ষম হাতিয়ার পেয়ে গেছে সে। তবে, ছেলের মনের বাধা বা মা ছেলের সম্পর্কের উর্ধ্বে উঠে দৈহিক মিলনে যেতে হলে আকাশকে আরেকটু খেলিয়ে, পটিয়ে নিতে হবে। যত বেশি ছেলেকে ইশারা দেবে, তত বেশি মার প্রেমে পড়বে আকাশ।

তাই, সারাদিন কাকলি-ও তার স্লিভলেস ব্লাউজের ফাঁক গলে বেরোনো দুধ বা টাইট পেটিকোট উঠিয়ে দেখানো পাছার লোভে আকাশকে ব্যতিব্যস্ত রাখল। ঝাড়ু দেয়া বা খাবার সময়ে ভাত তরকারি বেড়ে দেয়ার নামে ঝুঁকে পড়ে ছেলের দৃষ্টি নিজের বুকে উপভোগ করে সে। bangla chuda chudi kahini golpo

দুপুরের পর মা মুদি দোকানের ব্যবসার কাজে বসলে মা ছেলের পারস্পরিক ছলাকলায় ছেদ পরে৷ খালি বাসায় কিছু করার নাই দেখে আকাশ ঘুরতে বেরিয়ে যায়। ঘোরাফেরা করে রাতে ঘরে ফিরে। ততক্ষণে দোকান বন্ধ করে মা রান্নাঘরে রাতের খাবার সাজিয়ে বসে আছে। খেয়ে-দেয়ে উপরের তলায় উঠে ছাদে থাকা তার চৌকিতে শুয়ে সিগারেট টানতে টানতে নিজের অজান্তেই ঘুমিয়ে পড়ে সে। গত দুই রাতের মত সে রাতে বৃষ্টি ছিল না।

হঠাৎ মায়ের তীক্ষ্ণ চিল্লানির আওয়াজে ঘুম ভাঙে ছেলের। উঠে দেখে, মা ঘর থেকে ছুটে বেড়াচ্ছে ছাদে। মার পরনে তখন কেবল একটা সাদা পেটিকোট। সেটাই, উপরে তুলে দুধ ঢেকে ফিতা বেঁধে পড়েছে। খাটো পেটিকোট খানা মার বুক থেকে শুরু হয়ে কোমর পেড়িয়ে কোনমতে গুদ ঢেকে আছে। দুধ গুলো খাড়া খাড়া হয়ে থাকায় মনে হল যেন দুটো পাহাড় বুকে নিয়ে হাঁটছে মা!

একরাশ এলোচুল খোঁপাছাড়া করে, শ্যামলা দেহে কেবল শায়া পরে চেঁচিয়ে ঘর ছেড়ে বেরিয়েছে মা। কোনকিছু দেখে বেশ ভয় পেয়েছে বোধহয়! bangla chuda chudi kahini golpo

– (ছেলে অবাক হয়ে) কি হলো মা? অমন চেঁচাচ্ছ কেন? কী হয়েছে বল দেখি!

একথা শুনে, মা হঠাৎ আকাশকে জড়িয়ে ধরে দুহাতে। কাকলির শায়া-ঢাকা ডবকা স্তনগুলো তখন আকাশের খালি গায়ে থাকা পুরুষালি বুকে ঘষা খাচ্ছে। শরীরে কেমন একটা শিহরণ খেলে গেল আকাশের।

– (ঢঙ করে মা বলে) আকাশ, বাবা দ্যাখ তো, আমার ঘরে কি যেন একটা আছে কালো মতো। আমি খুব ভয় পাচ্ছি, মানিক।

মাকে জড়িয়ে ধরতে ভালো লাগলেও ছেলে মাকে ছাদে রেখে মার ঘরের ভেতরে যায় ব্যাপারটা দেখতে। মার ঘরে আলো জ্বালিয়ে ঢুকে দেখে, মার বিছানার তলায় একটা কালো হুলো বিড়াল৷ বিড়ালটাকে তাড়িয়ে দিয়ে আকাশ মাকে জিজ্ঞাসা করে, bangla chuda chudi kahini golpo

– (হাসতে হাসতে) বিড়াল ঢুকেছে তোমার বিছানার তলে, তাতেই এত ভয়! তোমায় কত বার বলেছি দরজা ঠিক করে বন্ধ করবে।

– (মা কপট রাগ দেখিয়ে) তুই হাসছিস আমি তো মরেই যেতাম ভয়ে! ভাগ্যিস তুই ঘরে ছিলি!

– কেন মা? এতদিন যে আমি ছিলাম না, গত ১৬ বছরে তোমার একলা ঘরে ভয় করেনি বুঝি!

– (মা উদাস হয়ে বলে) এতদিন বিধবা থাকার কষ্টের জীবন আর ভালো লাগছিল নারে, বাবা। এখন তুই এসেছিস যখন, সব বিপদে-আপদে আমাকে আগলে রাখবি তুই।

– (ছেলে অভয় দেয়ার সুরে) তাতো বটেই, এখন আমি আছি, মা। তোমার কিছু হতে দেব না আমি। তোমায় ছেড়ে আর কখনো কোথাও যাবো না। bangla chuda chudi kahini golpo

কাকলির সাথে আকাশের কথপোকথনের সেই সময় হঠাৎ ঘরের কারেন্ট-টা চলে গেল। মেদেনিপুরের প্রত্যন্ত গ্রাম বাসুদেবপুরে এভাবে রাতবিরাতে কারেন্ট চলে যাওয়া খুবই স্বাভাবিক ঘটনা।

কাকলি মা আবার ভয়ে আতকে উঠে ছেলের বুকে ঝাঁপিয়ে পড়ে তাকে জড়িয়ে ধরলো। এবারের মা-ছেলের আলিঙ্গনটা যেন অন্যরকম ছিল। আকাশ দাঁড়িয়ে থাকা অবস্থায় মাকে আস্টেপৃষ্টে জড়িয়ে ধরে মায়ের পেটিকোট-ঢাকা পিঠে হাত বুলাতে বুলাতে থাকে৷ মাকে সাহস জুগিয়ে বলে,

– (ফিসফিস সুরে) তোমার কোনো ভয় নেই, মা। তুমি আমার সাথে আছো। জোয়ান ছেলের কাছেয়ের কোন ভয় নেই জগতে।

– (মা ছেলের বুকে মুখ গুঁজে) সত্যি বলছিস, বাপজান! তোর মত সোমত্ত ছেলে পাশে থাকলে আসলেই অনেক সাহস পাই আমি। তুই আমার একলা জীবনের বাতিঘর। তোকে অনেক ভালোবাসিরে, বাজান।

– (ছেলের গলায় প্রচন্ড আবেগ) মা, আমিও তোমায় অনেক ভালোবাসি গো। এজন্যেই দেখো না, জেল থেকে বেড়িয়েই সোজা তোমার এখানে চলে আসলাম। এখন থেকে সবসময় আমি তোমার পাশে থাকবো, মা।

– খুব খুশি হলাম তোর কথায়, বাবা আকাশ। অবশেষে তোর সুমতি হলো! আমি কিন্তু আর একা শুতে পারবো না রোজ রাতে। আমার ভয় করবে। bangla chuda chudi kahini golpo

– আহারে, গতরাতেই না কথা হলো, তোমায় আর কখনো একা শুতে হবে না। বাবা নেই তো কি হয়েছে, আমার কাছে রোজ রাতে তুমি ঘুমাবা। তোমায় বুকে আঁকড়ে ঘুমোবো আমি।

এই বলে, মায়ের খোলা চুল ধরে টেনে মাকে নিজের বুক থেকে উঠায় আকাশ। হঠাৎ করে, মায়ের মুখে মুখ ডুবিয়ে চুমু খেতে লাগে সে। কাকলি একটু অবাক হলেও, কিছুক্ষন মার ঠোঁট চুষার পর সেও পাল্টা যুবক ছেলের ঠোট চুষে জবাব দিতে লাগলো চুম্বনের। ছেলের মুখে থাকা কড়া সিগারেটের গন্ধটা অন্যরকম লাগে কাকলির। bangla chuda chudi kahini golpo

মা ছেলের ঠোট চুষতে থাকায় আকাশ মাকে আরো জোরে চেপে ধরে ও এক হাত মায়ের পিঠে কোমড়ে পেটিকোটের উপর দিয়েই বুলাতে শুরু করে। আর এক হাত মায়ের পাছায় টিপে ধরে ৩৬ সাইজের দাবনাদুটো টিপতে থাকে সজোরে। bangla chuda chudi kahini golpo

মা তখন দু’হাত দিয়ে ছেলেকে জড়িয়ে রেখেছে। আকাশ আস্তে করে তার জিভটা মায়ের রসালো, পুরুষ্টু ঠোট চেটে দিয়ে মার মুখে ঢুকিয়ে দেয়। কাকলি মৃদু উমম ওমম শব্দ করে ছেলের জীভ চুষতে লাগলো। মায়ের মাই আকাশের বুকের সাথে চেপ্টে গেল। একটুপর আকাশ নিজের জিভটা মার ঠোট থেকে বের করে নেয়ায় কাকলি তার জিভটা ছেলের মুখে ঠেলে দিলো। চোদারু ছেলে সবেগে মায়ের মধুমাখা জিভটা চুষতে শুরু করে।

মায়ের মুখের লালা তখন হু হু করে চুষছে আকাশ।দুই হাতে পেটিকোট-ঢাকা মায়ের দুটো মাই এর ওপর বুলিয়ে টিপতে থাকে মৃদুচাপে। বেশ বড়সড় মোলায়েম কাকলির মাইদুটো৷ এতদিনের অব্যবহারের দরুন মোটেও বয়সের ছাপ পড়ে নি তাতে। bangla chuda chudi kahini golpo

ছেলের কাছে ঠোঁট চোষা আর শায়ার কাপড়ের ওপর দিয়েই মাই ও পাছা মলা খেয়ে কামে আকুল কাকলি তখন তীব্র সুরে আহহহ আহহহ করে শীৎকার দিচ্ছে। ছেলেও কামজ্বালায় হুমমম উহহহ করে গর্জন দিচ্ছে। কতক্ষণ এমন কাটলো জানে না, তবে কাকলির গলায় আকাশের সম্বিত ফেরে,

– সোনা মানিকরে, আমার খুব প্রস্রাব চেপেছে বাবা। অন্ধকার বাথরুমে একলা যেতেও এখন ভয় করছে। কি করা যায়, বাবা?

– (মায়ের ঢঙ দেখে আকাশ হাসে) বলেছি না,মা, তোমার সাথেই আছি আমি। চলো, তোমাকে বাথরুমে প্রস্রাব করিয়ে আনছি আমি।

– (মা তবুও ছিনালি করে) আহারে, তাই বলে বয়স্কা মায়ের সাথে বাথরুমেও যাবি তুই! bangla chuda chudi kahini golpo

– তা গেলাম আমি, তাতে ক্ষতি কি! ছোটবেলায় তুমি কত আমাকে বাথরুম করিয়ে দিয়েছ, বড় হয়ে আমি নাহয় তোমাকে বাথরুম করালাম; শোধ বোধ, এখন খুশি তো?!

কথা শেষে অন্ধকার ঘরে মাকে হাত ধরে টেনে মার ঘরের লাগোয়া বাথরুমে নিয়ে যায়। মোবাইলে আলো জ্বালায় সে। মা আকাশকে দাঁড় করিয়ে ছেলের সামনেই প্রসাব করতে লাগলো। পাশ থেকে ছেলে মগে করে পানি দিয়ে সাহায্য করে। পানি দিয়ে থাবড়ে থাবড়ে কাকলি ছেলের সামনেই তার বালে ভরা ভোদাটা ধুয়ে নেয়। bangla chuda chudi kahini golpo

বিধবা নারীর ভোদার বাল কাটার কোন দরকারও হয় নি এতদিন। আকাশ ভাবে, ভোদায় বাল থাকাতেই শহরের যে কোন মহিলা বা তরুনীর চেয়ে মার ভোদাটা বেশি সুন্দর!

ছেলে মায়ের ভোদাটা দেখছে দেখে মা হঠাত ফিক করে হেসে দিয়ে মোতা শেষে ঘরের দিকে হাঁটা দেয়। ছেলে মোবাইল জ্বালিয়ে মার হাত ধরে পিছু পিছু হাঁটছে। কাকলি আকাশের হাত ধরে তার কাছে দেহটা এগিয়ে নিয়ে ছেলের গলার উপর দিয়ে কাঁধে হাত দিয়ে এগোতে থাকে। bangla chuda chudi kahini golpo

ঘরে ঢুকে দেখে তখন কারেন্ট চলে এসেছে। আকাশ মাকে ঘরে রেখে নিজে চট করে নিচে নেমে বাড়ির একতলার সদর দরজা আটকে দিয়ে উপরে আসে ফের। ঘরে ঢুকে দরজা জানালা সব ভালো করে আটকে, ফ্যান ছেড়ে ঘরের নীলাভ ডিম লাইট জ্বেলে দেয়।

কাকলি তখন বড় ঘরের একপাশে থাকা ড্রেসিং টেবিলের সামনে দাড়িয়ে এলোচুল চিরুনি দিয়ে আঁচড়ে নিচ্ছে। পরনে সেভাবেই বুকের কাছে ফিতা দিয়ে আটকানো সাদা পেটিকোট কেবল।

কোন ফাঁকে যেন ঠোঁটে লাল করে লিপস্টিক দিয়েছে মা। তাতে কাকলিকে দেখতে আরো বেশি কামোত্তেজক ও মোহনীয় লাগছে।

মাকে ওইভাবে দেখে আকাশের ধোনে যেন সহস্র ইলেকট্রিক ভোল্টের বিদ্যুৎ খেলে গেল। লুঙ্গি পরা ছেলে এগিয়ে  গিয়ে তার ঠাটানো ধোনটা মায়ের পোঁদে চেপে দিয়ে ঘাড়ের এলোচুল সরিয়ে একটা সজোরে কামড় বসায় ঘাড়ে। মা তার মুশকো পোঁদটা পিছন দিকে ঠেলে ঘাড় টা বেকিয়ে মুখে ইঁইইঁইইঁসসসস আওয়াজ করে। bangla chuda chudi kahini golpo

ছেলের এমন ক্ষুদার্ত আক্রমনে মা ঘাড় বাকিয়ে মুখটা বাড়িয়ে দিল ছেলের মুখের কাছে। ছেলে তৎক্ষনাৎ মায়ের ঠোটে ঠোঁট ডুবিয়ে দেয় আর দু হাত চলে গেল মায়ের গম্মুজ মার্ক মাই-এর উপর। আবারো কিছুক্ষণ চললো চুমু আর দুধে-পাছায় হাত বুলানো। কাকলি ঘুরে আকাশকে জিজ্ঞাসা করে,

– এই কি হল তোর এরকম করছি কেন? আমায় পাগল করছিস তুই দেখি! জানিস না,য়ের সাথে এরকম করতে হয় না। bangla chuda chudi kahini golpo

– (ছেলে বুঝে মা নেকামো করছে) কি করেছি আমি, মা? কেবল, তোমাকে একটু আদর করছি। আমি কি পরিপূর্ণ যুবক ছেলে হয়ে ডবকা গতরের মাকে একটু আদর করতে পারবো না?!

– (মা আরো খেলিয়ে ছিনাল হেসে বলে) নাহহ, এরকম আদর মা ছেলের মধ্যে হয়না। তুই বুঝিস না বুঝি! লোক জানতে পারলে কি বলবে আমাদের! bangla chuda chudi kahini golpo

– (ছেলে মাকে আরো উস্কে দেয়) আরে ধুর, কেউ জানতে পারবে না কি হচ্ছে এখানে। আর এখানে লোক কোথায় তুমি আর আমি ছাড়া, মাগো!

পেটের ছেলের সাথে চোদাতে মার যে বিন্দুমাত্র আপত্তি নেই সেটা বুঝে আকাশ মাকে টেনেহিঁচড়ে ঘরের মাঝে থাকা বড় বিছানায় ফেলে বালিশে মাথা-চুল ফেলে মাকে চিত করে শুইয়ে দেয়। নিজেও খালি গায়ে মার দেহের উপর শুয়ে পড়ে।

বিছানায় শোয়ানো মায়ের ঠোট চেটে মুখে জিভ ভরে আবারো দুর্দান্ত চোষন দেয় আকাশ। মার লাল টুকটুকে লিপস্টিক যে কখন তার পেটে গেছে বলতেও পরবে না সে।

একটুপর, মার পেটিকোট টেনে বুক থেকে নামিয়ে কাকলির ৫৬ বছরের ডবকা দেহের উর্ধাঙ্গ নগ্ন করে দেয়৷ ফলে, এবার মায়ের দুধে আসল মাপটা দেখতে পায় সে। কি বড় বড় দুধ গো মায়ের, কি লম্বা চকলেটের মত বোঁটা! bangla chuda chudi kahini golpo

মায়ের দুহাতে দুটো মাই ধরে মাইয়ে মুখ দিল সে। মা আহহহ করে শিউরে উঠে ছেলের মাথাটা চেপে ধরে নিজ মাইতে। আকাশ মুখ ঘষে চলেছে ৩৬ সাইজের দুধের খাঁজে, একটা বোঁটা মুখে পুরে চুষছে আর দাঁত দিয়ে কুরে কুরে দিচ্ছে। কামসুখে কাকলি পাগল হয়ে গেল যেন। ছেলে তখন পালা করে মাই চুষতে চুষতে মায়ের গলা বুক গাল লকলকে জীভ দিয়ে চাটছে।

মা কাকলি কামের জ্বালায় হাত নিজের মাথায় বুলাতে শুরু করে। ঠিক তখনি, আকাশের নাকে একটা গন্ধ এসে লাগে। একটু ঝাঁঝালো কিন্তু মিষ্টি গন্ধ। আকাশ চোখ তুলে দেখে গন্ধটা মায়ের বগল থেকে আসছে। কালো বাল ভর্তি মায়ের পুরো বগল জুড়ে। ছেলে মুখটা মায়ের বগলে নিয়ে গিয়ে মন ভরে বগলের গন্ধ নিতে থাকে। গন্ধটা এতই উত্তেজিত করলো ছেলেকে, যে সে নিজেকে ধরে রাখতে না পেরে বড় করে জীভ বার করে লম্বালম্বি চাটতে থাকে মায়ের বাল ভর্তি বগল। bangla chuda chudi kahini golpo

– (মা সুখে কাতরে উঠে) ইশশ উফফ এই ছেলে বগল চাটিস নারে, ওখানটা ঘেমে নোংরা হয়ে আছে। এম্নিতেই তোর বাবার মৃত্যুর পর আর বগল কামানো হয়নি। sex golpo bangla daily update

– (ছেলের গলায় উত্তেজনা) উফফফ মা, তুমি এখন বলে দিবে নাকি তোমার ছেলে তোমার শরীরের কোথায় চাটবে আর কোথায় চাটবে না! তোমায় কে বলেছে তোমার বগল নোংরা!

– সে তোর ইচ্ছেমত চাট তুই, বাবা। কিন্তু তাই বলে ঘেমো বগলটা নিয়েও নোংরামি করবি? bangla chuda chudi kahini golpo

– হাহাহাহা, নোংরামির দেখেছো কি তুমি মা? সবে তো শুরু, আমি তোমার সাথে বাকি সারাটা জীবন নোংরামি করতে চাই। কিগো মা, দেবে না আমায় তোমার সাথে নোংরামি করতে?

– (মা স্নেহের সুরে বলে) আমার তুই ছাড়া আর কে আছে জীবনে বল? কর যা ইচ্ছা হয় তোর কর। আমি আর কিছুই বলছি না।

মা জোয়ান ছেলের মাথাটা ধরে আবার নিজ বগলে ও দুধের উপর পর্যায়ক্রমে চেপে দিল। কামে পাগল আকাশ একবার এই বগল তো আর একবার ওই বগল, একবার এই দুধ তো পরেরবার ওই দুধ পালা করে চাটছে। bangla chuda chudi kahini golpo

দুধ বগল শরীরের সব কোণা কাঞ্চি চাটা, চোষা শেষে মাকে জড়িয়ে চুমু খেতে খেতে ছেলে নিজের লুঙ্গিটা খুলে দিয়ে সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেল। মার কোমরে জড়ানো সাদা পেটিকোট খুলে মার বালে ভরা ভোদা উন্মুক্ত করে কাকলিকেও সম্পুর্ণ উলঙ্গ করে দেয়।

মা হাত বাড়িয়ে ধোনটা ধরেই ছেড়ে দিল। চমকে উঠে ভয়ানক আশ্চর্য সুরে বলে,

– ও বাবাগো আকাশ, এটাকিরে তোর! এতো বড় বাঁশ কোন মানুষের হতে পারে! আর কি গরম যন্ত্রটা বাবাগো বাবা। bangla chuda chudi kahini golpo

– (ছেলে মায়ের হাতটা ধরে ধোনটা ধরিয়ে দেয়) মা, মাগো, তুমি যা গরম নারী, তোমায় নগ্ন দেখে এটা এমন হয়েছে, মা। এখন এই যন্ত্রটাকে তুমিই শান্ত করতে পারো মা। জেলখানায় গত ১২ বছরে উপোস থেকে বড্ড ধকল গেছে এটার, মা।

– (কাকলি হিসিয়ে উঠে) ইশশ জেলখানার কয়েদি ছেলের শখ কত! বলি, তোর এই মুগরটার উপোস ভাঙতে আমার গুদের-ও যে উপোস ভাঙতে হবে সে খেয়াল আছে। তোর নাহয় ১২ বছরের খিদে, আমার যে আরো বেশি, ১৬ বছরের জমানো খিদে। সেসব মেটাতে পারবি তো, বাছাধন?

– (আকাশ মাকে নিশ্চিত করে) নিশ্চয়ই পারবো মা, নাহয় তোমার কাছে এতদিন পর এলাম কেন বলতো? এসো, তোমায় এবার আদর করি মা। bangla chuda chudi kahini golpo

– (মা চরম অশ্লীল সুরে বলে) শুধু আদর বলিস নারে, ঢ্যাঙ্গা ছ্যামড়া। বল, নিজের মাকে চুদবি তুই।কে চুদে খাল করতেই যে তুই এসেছিস, সে মতলব তো গত রাত থেকেই আমি বুঝেছি!

– (ছেলে দরাজ গলায় হাসে) হ্যাঁ গো মা, তোমার পেটের ছেলে তোমায় এবার চুদবে। দাও দেখি, আচ্ছামত চুদে ধোনের সুখ করেনি এবার। bangla chuda chudi kahini golpo

এই কথা শুনে আর থাকতে না পেরে কাকলি চিৎ হয়ে শুয়ে পড়ে। মার পা দুটো হাতে করে তুলে নিয়ে মিশনারী পজিশনে ধোনটা গুদের কাছে সেট করে আকাশ। এক হাতে গুদের কোঁটটা একটু নাড়া দিতেই মা কুই কুই করে উঠে। কাকলি মা নিজে থেকেই হাত বাড়িয়ে ধোনটা ধরে গুদের মুখে চেপে ঢুকিয়ে দিলো। আকাশ ব্যানার্জির ধোনের মাথাটা যেনো গুদ চিরে ঢুকলো খানিকটা। মা একটু চিৎকার করে বলে,

– (মা হাঁপাচ্ছে) এই সোনা বাবু, একটু আস্তে দিস ভেতরো। অনেক দিন পর গুদে ধোন ঢুকলো। তার ওপর তোর ওটা যা বড় আর মোটা। তোর মড়া বাপ তো ছাড়, জীবনে এতবড় ধোন এই গুদে ঢোকে নি কোনদিন। bangla chuda chudi kahini golpo

– (ছেলে গর্বিত সুরে বলে) ঠিক আছে, আস্তেই সেধোচ্ছি মা। তুমি একটু তলে দিয়ে ঘাই দিলেই হবে। bangla chuda chudi kahini golpo

আস্তে আস্তে ছেলে তার ৮ ইঞ্চি লম্বা ও ৩.৫ ইঞ্চি ঘেরে কুচকুচে কালো ধোনটা মার গুদে প্রবেশ করাতে থাকে। ধোন চাপ বাড়াতে থাকায় মা গোঁ গোঁ গোঁওও করে আকাশের গলা জড়িয়ে ঠোট চুষতে থাকে৷ ছেলে বুঝে, এতবড় পাকা মেশিনটা নিজের বহুদিনের আচোদা গুদে নিতে কষ্ট হচ্ছে মার।

এভাবে, মিনিট খানেক পর ধোন অর্ধেকটা ঢুকতেই ছেলে কোমর নাড়িয়ে বাড়া আগে পিছে করতে থাকায় গুদ রসে ভরে গেল কাকলির। আর গুদটাও রসে বেশ পিছলা হলো।

ছেলে নিজেকে ধরে রাখতে পারছিল না আর একটুো। যা হবার হবে, ভেবে সে মার গুদে দেয় এক বিশাল ঠাপ। এক ঠাপেই মা আহহহহহ ওহহহহ করে চিৎকার করে বাড়ি ফাটিয়ে তোলে। ছেলের পুরো ধোন তখন মার গুদে ঢুকে গেছে। একেবারে বোকলের মুখে ছিপি-আঁটা কর্কের মত বাড়াটা সেধিয়েছে মার গুদে। bangla chuda chudi kahini golpo

আকাশ মায়ের বুকের উপর শুয়ে পড়ে মায়ের মুখে চুমু খেতে খেতে অনুভব করতে লাগলো মার গুদের গরম। অবশেষে, তার জেলখানার ১২ বছরের ওয়ের বৈধব্যের ১৬ বছরের দেহের খিদা ভাঙলো!!

আকাশের মনে হচ্ছে ধোনটা যেন মা তার গুদ দিয়ে কামড়ে ধরে আছে। নিজের মায়ের গুদ চোদার একটা আলাদা শিহরণ হচ্ছে শরীরে। আস্তে আস্তে কোমর নাড়িয়ে চোদা শুরু করে আকাশ। কাকলি তখন মুখে ব্যাপক আওয়াজ করে শীৎকার করতে থাকলো।

ছেলে মার পিঠ আঁকড়ে ধরে মাকে বুকে পিষে ফেলার মত চেপে ধরে। মা বার কতক পাছাটা উঠা নামা করে ছেলের পুরো বাঁড়াটা গুদস্ত করে ফেলে। তারপর ফোঁস করে একটা বড় নিঃশ্বাস ছাড়ে। তখন দুজন দুজনকে সে কি চুমু খাবার ধুম!! আকাশ মার মুখে মুখ ঘষে, মুখের ভেতর জিভ ভরে দিয়ে চেটে চুষে আদর করছে ক্রমাগত। bangla chuda chudi kahini golpo

কাকলির গুদের ব্যাথাটা তখন সয়ে আসছিল। তাই ছেলের মাথার চুল খামচে ধরে ছেলেকে বুকে চেপে ধরে ঠাপানোর ইঙ্গিত দেয় সে। আকাশ এবার নিজের অভিজ্ঞতাকে কাজে লাগায়, ঐ অবস্থায় কাকলিকে ধরে রেখে কোমরটা অল্প অল্প নাড়াতে থাকে সে। গুদে চিনচিনানিটা থাকলেও ছেলের বাঁড়াটার নড়াচড়াতে ভাল লাগতে শুরু করে কাকলির। bangla chuda chudi kahini golpo

ছেলে কাকলির চোখে চোখ মেলায়, তারপর মৃদু হেসে কোমরটা বেশ খানিকটা তুলে। কাকলি অনুভব করলাম গুদের ভারি ভাবটা একটু হালকা হল। কিন্তু পরক্ষনেই ছেলে আবার বাঁড়াটা ঠেলে ঢূকিয়ে দিল তবে ধাক্কা দিয়ে নয় ধীরলয়ে।

আয়েশে কাকলির শরীরটা ঝনঝন করে উঠে। উঁহু উঁ উঁ করে আয়েশের জানান দিয়ে চলেছে সে। আকাশ খুশী হয়ে ধীর লয়ে কোমর তুলে তুলে ঠাপাতে শুরু করে। দু চার বার ঠাপাবার পর থেকেই মার বয়স্কা ৫৬ বছরের গুদ থেকে পচাক পচাক করে বিচ্ছিরি শব্দ হতে থাকল। bangla chuda chudi kahini golpo

কাকলির মুখ থাকেও আপনা থেকেই আহহ ইসস মাগো উম উঁহু উউউ করে একটানা শব্দ বেরিয়ে আসছিল। সুখের ধাক্কা সামলাতে হাঁ করে দম নিচ্ছে তখন মা৷ ৩৬ বছরের চোদন অভিজ্ঞ ছেলে সেটা দেখে কাকলির বুকের দুপাশে বিছানার উপর ডন দেবার ভঙ্গীতে হাত রেখে ঠাপের গতি বৃদ্ধি করে। শিরশিরানিটা এবার দ্রুতগতিতে মার গুদের কোঁট থেকে তলপেট বেয়ে সারা দেহে তরঙ্গের মত ছড়িয়ে পড়ছিল।

যে কাকলি ব্যানার্জি মা খানিক আগেও ব্যাথায় আর বাঁচব না বলে চেঁচামেচি করছিল, সে কাকলি এতক্ষনে ছেলের বাঁড়ার ধাক্কাটা আরও বেশি করে পেতে পা দুটো যথাসম্ভব দুদিকে ছড়িয়ে দিয়ে ছেলেকে বুকে চেপে গুদটা ফাঁক করে মেলে ধরে রেখেছে। ছেলের বাঁড়াটা যখন ঠাপ দিয়ে গুদের ভেতর থেকে টেনে তুলছে, মা গুদের পেশী দিয়ে সেটার নিস্ক্রমন রোধ করতে চেপে ধরছে৷ যদিও এই সব কাকলি কোন বিশেষ চেষ্টা করে করছিল না, বরং তার নিয়ন্ত্রনের বাইরে আপনা হতেই হয়ে যাচ্ছিল! bangla chuda chudi kahini golpo

ঠাপ খেতে খেতে হঠাত মাইদুটোতে শিরশিরানির মাত্রা খুব বেড়ে যায় মার। ছেলে চকিতে কুনুইয়ের উপর তার শরীরের ভর রেখে মার ৩৬ সাইজের নধর মাইদুটো দু’হাতের থাবায় ধরে পাঞ্চ করতে থাকে। মাইয়ের বোঁটা দুটো দুই আঙুলের ফাঁকে নিয়ে চুড়মুড়ী দিতেই ব্যাস এতক্ষন কাকলির যে দম আটকানো ভাব ছিল, সেটা ভেঙে সারা শরীর ঝাঁপিয়ে কাঁপিয়ে একগাদা রস বেরিয়ে এল গলগল করে। bangla chuda chudi kahini golpo

প্রচন্ড স্রোতে যেমন হালভাঙ্গা নৌকা ভেসে যায়, কাকলির মনে হল একটা চোদন-স্রোতের আবর্তে সে ভেসে যাচ্ছে। আঁকুপাঁকু করে মা দুহাতে ছেলেকে আঁকড়ে ধরে ও আবেগে চুমু খেতে থাকে। এতদিন বাদে জেলখানার আসামি ছেলের পরিণত চোদনে ব্যাপক সুখ হচ্ছিল তার।

আকাশ-ও মাকে অনর্গল চুমু খেতে খেতে আরও কয়েকবার দ্রূতগতিতে ঠাপিয়ে, “মাগো পা দুটো ফাঁক করে ধরো মা, আমার মাল বের হচ্ছে নাও, নাও, ধরো ধরো” বলে বাঁড়াটা সর্বশক্তিতে ঠুসে ধরে কাকলির গুদের তলদেশে। পাঁচ চয় বার কেঁপে কেঁপে উঠে গুদ উপচিয়ে বীর্য খসিয়ে স্থির হয়ে গেল সে। কাকলিও সুখের আবেশে আরেকবার গুদের জল খসায়।

মা ছেলে চোদন শেষে দুজন দুজনকে আঁকড়ে ধরে শ্বাস প্রশ্বাস স্বাভাবিক হবার চেষ্টায় হাঁফাচ্ছিল। ছেলের মুখটা তখন গোঁজা ছিল কাকলির মাইদুটোর মাঝখানে। মার ভারী দেহের পা দুটো নিজে থেকেই কখন যে জড়িয়ে গেছিল ছেলের কোমরে তা কাকলির একেবারেই মনে নেই! bangla chuda chudi kahini golpo

কিছুক্ষণ পর রতিক্লান্ত দেহে বল ফিরে আসলে ছেলে মার বুকে চেপেই পরম মমতায় কয়েকটা চুমু খেয়ে বলে,

– (ক্লান্ত সুরে) উফফ তোমাকে চুদতে পেরে জগতের সেরা সুখটা পেলাম গো, মা। এত মজা তোমার শরীরে লুকিয়ে রেখেছো জানলে খড়গপুর বিশ্বিবদ্যালয়েই কখনো পড়তে যেতাম না আমি।

– (মা তৃপ্তির হাসি দেয়) হুঁহ, খুব ইয়ারকি দেখানো হচ্ছে না মাকে? এতদিন বাদে মায়ের কথা মনে পড়ে, এখন মাকে ভোগ করে খুব ফুটানি দেখানো হচ্ছে! অবশ্য, মার সাথে শরীর মিলনের মজা আগে টের পেলে তোর পড়ালেখাটাও আর হতো না। bangla chuda chudi kahini golpo

– পড়ালেখা না হলেই তো বেশ হতো মা। খড়গপুর-ও আর থাকা লাগতো না, চাকরিও করা লাগতো না, তাই জেলখেটে জীবনের ১২ টা বছরও আর নষ্ট হতো না!

– (ছেলেকে পরম মমতায় চুমু খেয়ে) আহারে, আমার লক্ষ্মী ছেলেটা। সোনা মানিকটা। যা হয়েছে হয়েছে, তোর ১২ বছরের জেলখানার খুদা মেটানোর জন্য আমি তো আছিই এখন থেকে। ওসব পুরনো কথা মাথা থেকে এখন ঝেড়ে ফেল, বাবা। bangla chuda chudi kahini golpo

মায়ের আদরে ছেলে খুশি হয়ে মাকে জাপ্টে নিয়ে স্বামী-স্ত্রীর মত সোহাগী চুমু খায়। জিভে জিভ পেঁচিয়ে মাকে চুম্বনে আকুল করে দেয়। হঠাৎ, একটা গুরুত্বপূর্ণ বিষয় মাথায় খেলে আকাশের৷ মার চোখে চোখ রেখে বলে,

– এই রে মা, তোমার সাথে করার সময় বেখেয়ালে মনেই নেই, আমি তো বাঁড়ার রস তোমার ভেতরে ঢেলে দিলাম। কন্ডোম বা পিল কেনার কথা এক্কেবারেই মনে ছিল না যে আমার!

– (মা খিলখিল করে হাসতে থাকে) হিহিহি হিহি উফফ বোকা বাপজানরে, তুই দেখিস না, তোর মার বয়স ৫৬ ছুঁয়েছে আগেই?! আমার মত মাঝবয়েসী মহিলাদের এখন আর মাসিক (period) হয় না রে, বাবা। ওসব কন্ডোম, পিল নিয়ে তোর চিন্তা করা লাগবে না। সে সবের ঝামেলা গত ২/৩ বছর আগেই চুকে গেছে। bangla chuda chudi kahini golpo

আসলেই তো, আকাশর খেয়াল হয় মহিলাদের ৫১ থেকে ৫৫ বছর বয়সের মাঝেই সাধারণত ঋতুবন্ধা (menopause) বা মাসিক বন্ধ হয়ে যায়। তার মা কাকলি ব্যানার্জির ক্ষেত্রেও তাই হয়েছে৷ গত বছর দুয়েকের মধ্যেই তার মায়ের ঋতুবন্ধা হওয়ার দরুন তার মায়ের সাথে সঙ্গম করতে এখন ওসব কন্ডোম বা পিল ব্যবহারের ঝামেলা নেই৷ যতই দৈহিক মিলন হোক না কেন, পেট বাঁধার ভয় নেই।

মার সাথে এসব কথাবার্তার মাঝেই আকাশের ৮ ইঞ্চি বাড়াটা আবার দাঁড়িয়ে যায়। মাকে আরেক রাউন্ড চুদতে মনস্থির করে সে। এবার পজিশন পাল্টে কুত্তী আসনে মাকে চোদা যাক। কাকলিরও তখন আরেকবার চোদন খেতে গুদ কুটকুট করছে।

যেই ভাবা সেই কাজ, মাকে চারহাতপায়ে হামাগুড়ি দিয়ে বসিয়ে ছেলে মায়ের পেছনে হাটুগেড়ে বসে তার পাছাটা ধরে মহা বিক্রমে ঠাপ কষিয়ে গুদে বাঁড়া ঠুসে দিলো। sex golpo bangladesh

জোয়ান ৩৬ বছরের ছেলে একটানা পাঁচ সাতটা ঠাপ মারছে পরপর আর মার শরীরটা তাতে দুলে দুলে উঠছে। মা কাকলি মাথাটা কখনো উপরপানে তুলে কখনও নীচে ঝুলিয়ে আকাশের উপর্যুপরি ঠাপ সামলাচ্ছে। গোটা পঞ্চাশ ঠাপের পর ছেলে ঠাপ থামিয়ে মার পীঠের উপর প্রায় শুয়ে পড়ে পীঠে মুখ ঘষে, দু’হাত বাড়িয়ে বগলের নীচ দিয়ে ঝুলন্ত মাইদুটো পক পক করে টিপছে, চেপে ধরছে আবার সোজা হয়ে দিদির পাছার মাংস খাবলে ধরে গুদে ঠাপ কষাচ্ছে। bangla chuda chudi kahini golpo

কাকলি উহহ উমম ওমম উঁ উঁ করে কামসুখে একটানা শীৎকার করে যাচ্ছে। বেশ কয়েকবার পর্যায় ক্রমে এই রতি-প্রক্রিয়া চলার পর ছেলে মাকে নিজের সাথে চেপে ধরে মাথাটা পেছন দিকে হেলিয়ে দিল, গোটা শরীরটা ঝাকি দিয়ে উঠল তাদের কয়েকবার। দুজনেই আবার যার যার ধোন-গুদের জল খসাল।

যোনীরস খসিয়ে, মা কাকলি এক হাতের উপর শরীরের ভর রেখে শরীর বাঁকিয়ে অন্য হাতটা দিয়ে ছেলের গলা ধরে মাথাটা ঝুকিয়ে ধরে ছেলের মুখে মুখ লাগিয়ে আদুরে চুমু খেলো খানিকক্ষণ। রতিক্লান্ত সুরে মা বলে,

– সোনা মানিকটা আমার, তোর জেলখানার খিদে মিটেছে এখন, বাবা? মাকে বৌ করে পেয়ে মনের কষ্ট কমেছে তো বাপজান?

– (তৃপ্ত কন্ঠে ছেলে) হ্যাঁ গো, আমার লক্ষ্মী মা। তোমার মত কামুক নারীকে এই অভাগা জীবনে পেয়ে সব কষ্ট দূর হয়েছে গো, মা। কেবল কথা দাও, আমায় রোজ এই আনন্দের সন্ধান দিতে দেবে তুমি, কথা দাও আমায় মা। bangla chuda chudi kahini golpo

– (প্রশ্রয়ের সুরে মা সায় দেয়) দ্যাখ দেখি বোকা ছেলের আব্দার! আরে বাবা তোর মা তো সেই কত বছর ধরেই তোকে সবরকম আনন্দ দিতে রাজি, তুই-ই না মাকে ভুলে এতদিন দূরে দূরে ছিলি!

– কথা দিচ্ছি মা, তোমার এই রসে ভরা দেহটা ছেড়ে তোমার একমাত্র ছেলে আর কোথাও কখনো যাবে না। আগামীকাল থেকেই সবকিছু ভুলে রাতে তোমার সেবা করবো, আর দিনে দোকানের কাজ করবো। তুমি কেবল আমার বৌ হয়ে ঘরের কাজ দেখবে, ব্যস। bangla chuda chudi kahini golpo

– (মা সস্নেহে চুমু খায়) হুমম হুমম খুব পটে গেছে দেখি ছেলে একরাতেই! তা কথাটা মনে থাকে যেন। কাল থেকে ওসব চাকরি খোঁজা বাদ দিয়ে দোকানদারি করবি তাহলে তুই?

– বিলক্ষণ মা, তোমার দেহের যাদুতে বাঁধা আমায় তুমি যা বলবে তাই করবো সারাটা জীবন, কথা দিলাম তোমায় মা। bangla chuda chudi kahini golpo

এই বলে, মাকে আবার ভোগ করার জন্য বাঁড়াটা চনমনিয়ে উঠে আকাশের। মায়ের নীরব হাসি মাখা ইঙ্গিত পেয়ে সেরাতে নানা ভঙ্গিতে আরো ৩/৪ বার চুদে মাকে খাল করে সে। কাকলিও যেন এই ৫৬ বছর বয়সে দামড়া মরদ ছেলের আদরে নিজেকে আরো উজার করে দিয়ে ক্রমাগত ছেলের ভালোবাসা নিচ্ছে। মা ছেলের চোদাচুদির পর একেবারে ভোরে গিয়ে ঘুম দেয় তারা।

পরদিন সকালে বেশ বেলা করে ঘুম ভাঙে আকাশের। নগ্ন দেহে চোখ মেলে দেখে পাশে কাকলি নেই, হয়তো ঘরকন্নার কাজে গেছে।

নিচে রান্নাঘর ও কলতলায় গিয়ে দেখে, মা কাকলি অন্য একটা সাদা শাড়ি-ছায়া পড়ে ঘর-গেরস্তির কাজ করছে। মার পরনে থাকা গতরাতের সাদা শাড়ি, ব্লাউজ, পেটিকোট ধুয়ে দড়িতে শুকাতে দিয়েছে মা।

নববিবাহিতা গৃহবধূর মত গতরাতের দৈহিক সঙ্গমের পর গোসল সেরে, কাপড় ধুয়ে সকালে শুকোতে দিয়েছে নিজের জন্মদায়িনী মা – ব্যাপারটা খেয়াল করে মনে মনে কেমন শিরশিরে গৌরবময় পুরুষত্বের স্বাদ উপভোগ করলো আকাশ। নিজের মাকে নিজ স্ত্রী হিসেবে পাবার অনুভূতি-টা আসলেই অসাধারণ সুন্দর মনে হলো তার কাছে৷ তৃপ্তিতে মন ভরে উঠলো। bangla chuda chudi kahini golpo

নাস্তা করে, জামা পড়ে, মাকে দেয়া গতরাতের কথামত দোকানদারি করতে বসে সে। সারাদিন দোকানের কাজে বেশ ব্যস্ততায় কাটে আকাশের। বাসুদেবপুর গ্রামের তাদের এই ছোট মুদি দোকানে সবকিছু পাওয়া যায় বলে বেশ ভালোই ক্রেতার ভীর থাকে সারাদিন। ব্যস্ততার মাঝে দোকানেই এক ফাঁকে মার রাঁধা দুপুরের খাবারটা খেয়ে নেয়।

তার গ্রামীন গেরস্তি মায়ের গুণে, কাকলি আগেই একটা কাগজে দোকানের সব মালামালের নাম, ধাম ও মূল্য লিখে রাখায় দোকান সামলাতে তেমন কষ্ট হয় না আকাশের। এছাড়া, সে নিজেও খড়গপুর বিশ্বিবদ্যালয়ের প্রাক্তন ছাত্র, এসব দোকান সামলানো তার জন্য তেমন কঠিন কোন কাজও না। বেশ ভালোভাবেই সবকিছু সামলে নিলো আকাশ।

এদিকে, আকাশের মা কাকলিও সারাদিন ঘরের কাজ-কর্ম করার অবকাশে চিন্তা করেছে – তাদের মা ছেলের এই বদলে যাওয়া সম্পর্ককে চিরস্থায়ী একটা বাঁধনে বাঁধা দরকার। নাহলে, যে কোন সময়ে ছেলে আবার শহরমুখী হতে পারে। নিজের শরীর সুধায় ছেলেকে পাকাপোক্তভাবে বশ করার উপায় চিন্তা করে রাখে কাকলি। bangla chuda chudi kahini golpo

দোকান বন্ধ করে, সব কাজ গুছিয়ে, ঘরের মূল দরজা বন্ধ করে রান্নাঘরে রাতে খেতে আসে আকাশ। ঘড়িতে তখন বেশ রাত। মা নিজে খেয়ে তার জন্য রাখা খাবার খেয়ে, বিড়ি টেনে, উপরে মায়ের ঘরে ঢুকে আকাশ।

গতরাতের মত এ রাতেও ঘরে কারেন্ট নেই। মোবাইল আলো জ্বেলে উপরে উঠে সে। বর্ষাকালের বৃষ্টিভেজা ঠান্ডা আবহাওয়া থাকায় গরমটা সেরকম নেই। মার ঘরে ঢুকে পেছনে দরজা আটকে ঘরে চোখ দেয়।

চোখ মেলে ঘরের ভেতর যা দেখে আকাশ – সেটা ছেলে হিসেবে তার কল্পনারও বাইরে ছিল এতদিন। হতভম্ব হয়ে যায় সে! bangla chuda chudi kahini golpo

আকাশ দেখে – তার ৫৬ বছরের নাদুসনুদুস দেহের লাস্যময়ী মা শ্রীমতী কাকলি রানী ব্যানার্জি ঘরের ভেতর, বিছানার পাশে নগ্ন হয়ে দাঁড়িয়ে আছে। কারেন্ট না থাকায় ঘরের চারপাশের চারটে কোনায় চারটে মোমবাতি জ্বালিয়ে রেখেছে মা। মোমবাতির হলুদাভ মৃদু আলোয় বড় ঘরটা বেশ আবছায়া-রকম আলোকিত।

কাকলির পরনে তখন কিছুই নেই। একেবারে নগ্ন তার মা। সাদা শাড়ি, ব্লাউজ, পেটিকোট খুলে আলনায় মেলে রাখা।

মার নগ্ন দেহে কেবল সোনার গয়না পড়া! বোঝাই যাচ্ছে, নিজের বিয়ের গহনাগাঁটি এতদিন বাদে ট্রাঙ্ক থেকে বের করে পড়েছে কাকলি! গলায় সীতামুনি সোনার হার, হাতে দুগাছি করে সোনার ভারী বালা, কোমরে বড় কোমরবিছা, কানে সোনার বড় বড় দুল, পায়ে সোনার মল!! bangla chuda chudi kahini golpo

মার এক হাতে ধরা সিঁদুর কৌটা, আরেক হাতে বাবার সাথে বিয়েতে পাওয়া মঙ্গলসূত্র!!

খোলা এলোচুলে সম্পূর্ণ নগ্ন মা আকাশকে দেখে কামুক একটা ছেনালী নারীর মত হাসি দিয়ে বলে,

– (মৃদু হাস্যরসের সুরে) কীরে, আকাশ বাবা, মাকে এভাবে দেখে টাশকি খেয়ে গেলি দেখছি! bangla chuda chudi kahini golpo

– (ছেলের মুখে কথা সরছে না) মা মা, মাগো, একী সত্যিই তুমি মা, নাকি স্বর্গের কোন অপ্সরি! আমার চোখে ভুল দেখছি নাতো!

– (মা হাসছে) হিহিহিহি হিহিহিহি আহহারে বোকা ছেলেটা, নারে তোর চোখ ঠিকই আছে। দ্যাখ ভালো করে, তোর মা তোকে বিয়ে করে নিজের স্বামী বানানোর জন্য গয়নাগাটি পড়ে, হাতে সিঁদুর-মঙ্গলসূত্র নিয়ে তৈরি। bangla chuda chudi kahini golpo

একটু থেমে, লাস্যময়ী ভঙ্গিতে হেঁটে আকাশের দিকে এগিয়ে আসে কাকলি। মার ৫ ফুট ২ ইঞ্চি উচ্চতার শ্যামলা-বরন কামার্ত যৌবনা মাঝবয়সী দেহটা আকাশের ৫ ফুট ৮ ইঞ্চি উচ্চতার রোদে পোড়া তামাটে দেহের সামনে এসে থামে।

আকাশকে আরো উস্কে দিয়ে মা কামুক কন্ঠে বলে,

– আরো ভালো করে দ্যাখ, আকাশ৷ আমার হাতে ধরা এই সিঁদুর, মঙ্গলসূত্র দিয়েই তোর মৃত বাবা আমায় বিয়ে করেছিল। তার অবর্তমানে, যোগ্য পুত্র সন্তানের মত, তুই তোর বাবার ব্যবহার করা সেই সিঁদুর আমার কপালে মেখে, গলায় মঙ্গলসূত্র পড়িয়ে তোর বাবার স্ত্রী অর্থাৎ তোরকে নিজের বৌ বানিয়ে নে, বাছা। আয়, কাছে আয় রে, সোনা। আয়, তোর মাকে বিয়ে করবি বাজান, আয়।

আকাশের মাথায় যেন শত সহস্র ভোল্টের বিদ্যুৎ খেলে যায়। আবেগে, কামে, অচিন্তনীয় সুখের উল্লাসে চোখে ধাঁধা লাগে তার! bangla chuda chudi kahini golpo

একটানে পরনের লুঙ্গি, ফতুয়া খুলে সম্পূর্ণ নগ্ন দেহে মার শরীরের কাছে এগিয়ে যায় সে। মোমবাতির কাঁপা কাঁপা আলোয় মার কথামত মার কপোলে আঙুল দিয়ে সিঁদুর লাগিয়ে, মার গলায় তার বাবার দেয়া মঙ্গলসূত্র পড়িয়ে বিধবা কাকলি ব্যানার্জিকে বিয়ে করার কৃতকর্ম সাড়ে একমাত্র ছেলে শ্রী আকাশ চন্দ্র ব্যানার্জি।

গ্রামের খোলা প্রকৃতি ও নীরব রাতের নিস্তব্ধতাকে স্বাক্ষী রেখে মাকে বিবাহের কাজ সেরে ছেলে মার দেহটা এক ঝটকায় কোলে তুলে নেয়। কাকলির ৬৫ কেজির তুলতুলে নরম দেহটা কোলে নিতে কোন অসুবিধেই হয় না ৮০ কেজির জোয়ান ছেলে আকাশের।

নগ্ন, বিবস্ত্রা মাকে ওভাবে শুধু বিয়ের গহনা পড়িয়েই তারা বাসর রাতের সঙ্গম করবে বলে ঠিক করে। মার ধামড়ি দেহটা ডাবল বেডের বিছানায় আস্তে করে নামিয়ে কপালের সিঁদুর-মাখা জায়গাটায় পরম আবেগে চুমু খায়। bangla chuda chudi kahini golpo

কাকলি অস্ফুটে ইশশশ উহহ করে আওয়াজ করে চোখ মেলে তাকায় ছেলের দিকে। সেই মুহুর্তের চোখাচুখিতে, মা ছেলের কামলীলার নিষিদ্ধ প্রণয়ের ভাষা বিনিময় হয়ে গেল!

আকাশ তখুনি মায়ের উপর প্রায় ঝাঁপিয়ে পড়ে মায়ের মুখে মুখ লাগিয়ে দেয়। কাকলি ঠোঁট দুটো ঈষত ফাঁক করতে আকাশ জিভ ভরে দিল মায়ের মুখে। কাকলি উমমম আমমম শব্দ করে ছেলের বুকে আলতো কিল বসালেও ঠোঁট দুটো আরো ফাঁক করে ছেলের জিভের প্রবেশ পথ সুগম করে দিল।

ফলে, আকাশ ক্রমাগত চুম্বনে ভরিয়ে দিতে লাগল মায়ের কপাল, চোখের পাতা, গাল, গলা, কানের লতি সবকিছু। সোনার গয়না পড়া দেহটার প্রতিটা কোনা-কাঞ্চি, ভাঁজের খাজে চুমুর বৃষ্টি ঝড়ায় আকাশ। গহনার উপর দিয়েই মার শরীরটা আয়েশে ধামসাচ্ছে এখন জোয়ান ছেলে। bangla chuda chudi kahini golpo

মাও সমানে ছেলের চুমুর প্রতিদানে আকাশকে চুমুতে ভিড়িয়ে দিচ্ছিল। এবার আকাশ  পিছলে খানিক নিচে নেমে এসে মায়ের বুকের বর্তুলাকার অমৃতভান্ড দুটোর উপর হাত বুলাতে থাকে। ছেলের হাতের ছোঁয়ায় সেগুলোর চামড়া টানটান হয়ে তেল পিছলান বেলুনের মত মনে হতে লাগল, আকাশ হাতের থাবায় একটা পিষতে পিষতে অন্যটা মুখে ভরে চুষতে শুরু করে।

কাকলি ইসস ওহহহ মাগোওও করে শিউরে উঠে ছেলের মাথার চুল খামচে ধরে বুকটা উঁচু করে তুলে মাইটা প্রায় আধখানা ছেলের মুখের ভেতর ঢুকিয়ে দেয়। সেই ৩৬ বছর আগে এই মাই চুষে জীবনধারণ করেছিল যে ছেলে, সেই পেটের একমাত্র সন্তান আজ আবার সেই মাই চুষেই নতুন জীবন ফিরে পেল যেন!!

তখন মার মধুভান্ড থেকে দুধ বের হত, এখন সেখানে বেরোয় কয়েদি ছেলের কামনা পুরনের বিগলিত আবেগ! bangla chuda chudi kahini golpo

পালা করে মাই দুটো খানিকক্ষণ চোষার পর আকাশ হড়কে আরও নিচের দিকে নেমে এল মায়ের পেট বেয়ে তলপেটের মাঝামাঝি। নাভির গর্তটাতে জিভটা সরু করে ভরে দিয়ে নাড়াতেই, “আহহ অাকাশ কি করছিস রে বাপ!” বলে কাকলি রিনরিনে কাম চিৎকার দিয়ে ওঠে।

আকাশ নাভির গর্তটা থেকে মুখ তুলে হিসহিসিয়ে সাপের মত ফোঁস ফোঁস করে বলে, “আদর! ছেলের মামনিকে স্বামী হিসেবে পুত্র আদর করবে“। তারপর নাক মুখ দিয়ে মায়ের সারা তলপেটটা ঘষতে ঘষতে দুই উরুর সংযোগস্থলের উপর কাল কোঁকড়ান চুলে ভর্তি বেদীটায় মুখ ঘষতেই নাকে গুদের সেই পরিচিত গন্ধটা লাগল। কামোত্তেজিত হলে নারীদেন গুদ থেকে ঝাঁঝাল গন্ধ বেরুবেই!

কাকলি এবার ভীষণ ছটফট শুরু করল, নিজেই নিজের মাই টিপতে থাকল। আকাশ সহসা দুহাতে মায়ের মায়ের জড়ো করে রাখা পাদুটো দুপাশে ফাঁক করে দিয়ে মাথাটা গুঁজে দেয় মার পায়ের ফাঁকে, লকলকে জিভ বের করে লম্বালম্বিভাবে নীচ থেকে উপর দিকে মাথাটা টেনে টেনে চাটতে থাকে সে। bangla chuda chudi kahini golpo

জিভের লালায় বালগুলো গুদের পাড়ে লেপটে যেতেই চেরাটার মধ্যে জিভটা ঘষা খেল, একটা নোনতা স্বাদ পায় ছেলে। আরো বেশি করে সেই স্বাদ পাবার জন্য জিভটা জোর করে ঠেলে চেরাটার মধ্যে ভরে দিয়ে লক লক করে নাড়াতে শুরু করে। কাকলি আউমম অাশশ ইশশ করে একটা চাপা হুঙ্কার ছাড়ল, পা দুটো গুটিয়ে নেবার চেষ্টা করল।

আকাশ চকিতে মুখটা তুলে মায়ের গোব্দা পায়ের ডিমদুটো ধরে ঠেলে ভাঁজ করে চেপে ধরে মায়ের পেটের দিকে। ফলে, মায়ের গুদটা উপর দিকে উঠে এল এবং প্রস্ফুটিত ফুলের মত চোখের সামনে উদ্ভাসিত হোল। মোমবাতির হলদেটে আলোতে কামরসে ভেজা গুদের সৌন্দর্যে মোহিত হয়ে গেল আকাশ।

সে মুখ ডুবিয়ে দিল মার গুদের চেরার মধ্যে, কামখেলায় সেয়ানা জিভটা নাড়াতে থাকে বিভিন্ন ভাবে। কাকলি আহহ ইহহহ করে কাঁপতে শুরু করে। আকাশ চোঁ চোঁ করে চুষতে চুষতে মাঝে মাঝে ভগাঙ্কুরটা ঠোঁট দিয়ে চেপে ধরে পিষে দিতেই কাকলি কামসুখের আতিশয্যে নিজেই কোমর তুলে তুলে ছেলের মুখে ধাক্কা দিতে থাকল। bangla chuda chudi kahini golpo

আকাশ বুঝে যায়, মা কাকলি খুব গরম খেয়েছে। তাই, আর দেরি না করে গুদ থেকে মুখ তুলে মায়ের বুকের উপর আবার উঠে আসে সে। কাকলি এবার আর পা গুটিয়ে নিল না বরং পেটের ছেলেকে বুকে চেপে ধরে একটা হাত বাড়িয়ে ছেলের বাঁড়াটা খপ করে সেটা নিজের গুদের মুখে সেট করে বলে, “ঠেল এবার, সোনা। মাকে নিজের স্ত্রী হিসেবে চুদে বাসর রাতের আনন্দ নে রে, মানিক”।

মাতৃ-আজ্ঞা পালন করে আকাশ এক বিশাল বড় ঠাপ দেয়ায় ফচচ পচরর পচ পচচ করে আওয়াজ হলো। ছেলে অনুভব করে, তার মস্তবড় বাঁড়ার মুন্ডিটা গরম হড়হড়ে তরল-পূর্ন গুদের ভেতর খানিকটা ঢুকে গেছে। মায়ের পীঠের নিচে দুই হাত চালিয়ে মাকে আস্টেপৃষ্টে নিজের পুরুষালি বুকে জড়িয়ে ধরে ছোট ছোট কোমর সঞ্চালনে বাঁড়াটা পুরোপুরিভাবে গুদস্ত করে সে। bangla chuda chudi kahini golpo

কাকলি তার তুলতুলে উরু দিয়ে ছেলের কোমর জড়িয়ে ধরল। মা চোদন খেতে একেবারে প্রস্তুত। আকাশ ঠাপ শুরু করে এবার। প্রথমে ধীরলয়ে, পরে দ্রুতলয়ে। মার দুধের বোঁটা কামড়ে ধরে চুষতে চুষতে ঠাপাচ্ছে সে৷ কখনো বা মার ঘেমো বগল-মূলে চেটে চেটে দেহসুধা চুষে নিচ্ছে ঠাপের বিরতিতে।

মা ছেলের সম্মিলিত গুদ বাঁড়ার সংযোগস্থল থেকে প্রতি ঠাপে পচাত পচাত ফচাত ভছ ভছাত ফচর পচচ ইত্যাদি নানা রকমের ভিজে শব্দ তাদের চুড়ান্ত রকম ঠাপাঠাপির সঙ্গত করছে তখন! সাথে আছে মায়ের গলা থেকে বেরুনো নারী কন্ঠের সুরেলা একটানা উঁমম উঁমম উঁহহ উচ্চাঙ্গ সঙ্গীত। bangla chuda chudi kahini golpo

নীরব রাতের কারেন্ট-বিহীন গ্রামের গৃহকোণে টানা অনেকক্ষন এই সুর লহরি তুঙ্গে থাকার পর সেটা নিচু সুরে নেমে আসে। কাঁটা কলাগাছের মত আকাশ ঝাঁপিয়ে পড়ে মায়ের বুকে। মায়ের গুদের পেলব গভীরতায় চরাত চরাত করে বীর্য ছোটাতে থাকে সে। কাকলিও গুদের জমানো রস খসিয়ে পেটের ছেলেকে বুকে জড়িয়ে ধরে ছেলের মাথার চুলে বিলি কেটে দিতে থাকে।

বীর্যপাতের সুখের আবেশ কেটে যাবার পর আকাশ মুখ তুলে। ছেলের বাঁড়া তখন শিথিল হয়ে মায়ের গুদ থেকে বেরিয়ে এসেছে। রতিসুখে চরম আবেগতাড়িত হয়ে মাকে একটা চুমু রসালো চুমু খায় আকাশ। সুখে আচ্ছন্ন ঘোরলাগা স্বরে বলে,

– ওহ মা, আহহ মাগো, তোমার শরীরে এত মধু ফেলে কেন যে খড়গপুরের শহুরে বালখিল্যতায় গা ভাসিয়েছিলাম, কী আফসোস রে মা।

– (ছেলেকে বুকে চেপে মা বলে) হুমম বাছা, যতই আফসোস করিস না কেন, আমি জানি তুই শহরে পড়াশোনার আড়ালে শহুরে মেয়েদের সাথে এইসব করতি। এখন বুঝলি তো, মার দেহের কী দারুন মজা মিস করেছিস তুই! bangla chuda chudi kahini golpo

আকাশ চমকে উঠতে মা হেসে দেয়৷ ছেলেকে মুচকি হেসে জানায়, গত দুদিন আগে রাতে কিভাবে কাকলি ছেলের মোবাইল ঘেটে শহুরে প্রেমিকাদের সাথে ছেলের কামঘন প্রেমালাপ ও পানু-চটি বইয়ের ভান্ডার দেখে ফেলেছে সে।

যাক, মা তার পুরনো অতীতের ভুলগুলো সব জেনে যাওয়ায় বরং স্বস্তির নিঃশ্বাস ফেলে আকাশ। মাকে কথা দেয়, সেসব পুরনো শহুরে জীবনের প্রেমিকাদের চিরতরে ভুলে যাবে সে। স্ত্রী হিসেবে মায়ের সেবা করেই পুরনো পাপাচারের প্রায়শ্চিত্ত করবে। bangla chuda chudi kahini golpo

ছেলের আশ্বাসে মা নিশ্চিন্ত হয়। ছেলেকে বুকে জড়িয়ে কপালে চুমু দিয়ে বলে,

– হুমম সে আমি বুঝি রে, বাপজান। আমার মত লদলদে বয়স্কা মাকে বিছানায় সবসময় পেলে ওসব আজেবাজে মেয়েদের কথা ভুলেও মাথায় আসবে না তোর। এজন্যেই তো তোর কাছে নিজের দেহ মেলে সুখ দিলাম আমি। bangla chuda chudi kahini golpo

– (ছেলে তৃপ্ত সুরে বলে) মা, ও মা, ছেলের ভালোর জন্য এতটা চিন্তা করো তুমি, মা? তুমি জগতের শ্রেষ্ঠ মা, জেনে নিও!

– (কাকলি আবেগী হাসি দেয়) আহারে, সব মায়েদেরই পেটের যুবক ছেলের যৌন খিদের দিকে নজর রাখতে হয়, বাবা। মায়েরা সব বুঝে। তুই ওসব নোংরা, দুশ্চরিত্রা মেয়ে-ছুকড়িদের পাল্লায় আর পড়িস না, আমি তো আছিই তোর শরীরের সব খিদে মেটানোর জন্য। bangla chuda chudi kahini golpo

মায়ের আবেগী কথায় আবারো কামাতুর হয়ে উঠে আকাশ। মাকে এবার অন্যভাবে চুদতে হবে দেখি!

হঠাত, কাকলি নিজে থেকেই উঠে নগ্ন দেহে খাটের ধারে পা ঝুলিয়ে বসে। আকাশ মায়ের পাশে এসে বসতেই কাকলি উঠে দাঁড়িয়ে পড়ে, এবং পেটের ছেলেকে অবাক করে আকাশের সামনে হাঁটু-গেড়ে বসে পড়ে। bangla chuda chudi kahini golpo

ছেলের ন্যাতানো বাঁড়াটা একহাতে ধরে পেঁয়াজের মত মুন্ডির ছালটা বারকয়েক উঠা-নামা করায় কাকলি। ব্যস, মায়ের নরম মোলায়েম হাতের ছোঁয়ায় বাঁড়াটা আবার প্রান ফিরে পেতে শুরু করল। মায়ের হাত সঞ্চালনে বাঁড়াটা সম্পূর্ন খাড়া হলে পর, কাকলি সেটা ধরে নিজের কপালে, গালে, মুখে, ঠোটে, দুধে – সব জায়গায় বোলাতে থাকে।

অবশেষে, একবার ঘাড়টা বেঁকিয়ে তেরছা দৃষ্টিতে ছেলের দিকে তাকিয়েই বাঁড়ার মুন্ডিটা মুখে ভরে নেয় মা কাকলি ব্যানার্জি। মার মুখে ধোন যাওয়ায় প্রায় গুদের মতই পেলব অনুভূতি হল আকাশের।

ছেলের সুখ হচ্ছে বুঝতে পেরে, কাকলি আবার মুন্ডিটা মুখ থেকে বের করে ফেলে, তারপর লাল টুকটুকে নিজের জিভ বের করে মুণ্ডিটার চারপাশে বোলাতে থাকে। খাঁজটার নিচের দিকে জোরে জোরে আইসক্রীম চোষার মত করে মা জিভ বোলাতেই চোখে সর্ষে ফুল দেখে ছেলে! bangla chuda chudi kahini golpo

বিছানার চাদরটা দুহাতে খামচে ধরে আহহ ইহহ করে উঠে আকাশ। কাকলি এবার মুন্ডিটার গাঁটের কাছে ঠোঁট দিয়ে আলতো করে চেপে ধরে মাথাটা উঠা নামা করতে থাকল। তখন, ছেলের পক্ষে আর চাদর আঁকড়ে বসে থাকা সম্ভব হয় না। মার এলোচুল সমেত মাথাটা চেপে ধরে, দুহাতে কোমর উঁচিয়ে উঁচিয়ে তীব্র আশ্লেষে বাঁড়াটা মায়ের মুখগহ্বরের মধ্যে ঠেলে দিতে থাকে আকাশ।

কাকলি ছেলের এই কাম-জর্জর আক্রমণে ভারসাম্য হারিয়ে মাটিতে পড়ে যাচ্ছিল। ব্যালেন্স সামলাতে হাচরেপাচরে ছেলের পা দুটো জড়িয়ে ধরে সে নদীতে ভাসা খড়-কুটোর মত।

আকাশ সাঁড়াশির মত মাকে নিজ ধোনের উপর চেপে ধরে মায়ের মাথা আঁকড়ে তার মুখে ঠাপের পর ঠাপ চালাচ্ছে কেবল। কাকলি দিশেহারা হয়ে গোঁ গোঁ করতে থাকল, চোখ দুটো ঠেলে বেরিয়ে আসছিল তার।

আকাশ বেশ বুঝতে পারছে, মায়ের দম নিতে কষ্ট হচ্ছে, কিন্তু মায়ের মুখ চোদার আরামটা ছাড়তে পারছিল না সে। লম্বা বাড়াটা কখনো মায়ের টাকরায়, কখনো মায়ের গলার নলিতে ঢুকে যাচ্ছিল।

কাকলি পেটের ছেলেকে দুহাতে ঠেলে সরাতে চেষ্টা করছে যখন, ঠিক সেই মুহুর্তে তলপেট কাপিয়ে আকাশের ধোন থেকে বেরুনে এক ঝলক বীর্য মায়ের মুখের ভেতর গিয়ে পড়ে। কাকলি মুখে চেপে চোঁ চোঁ করে বাড়া চুষে বীর্য খেতে থাকে পরম আশ্লেষে। bangla chuda chudi kahini golpo

খানিক পর, মা বাঁড়াটা মুখ থেকে বের করে ফেলতে বাকি বীর্যের ঝলক গুলো মায়ের কপালে, চুলে গলার খাজে, এমনকি মাইদুটোর উপর গিয়ে পড়ল। বীর্যপাতের ধাক্কায় ছেলের শরীর শিথিল হয়ে গিয়ে পায়ের প্যাঁচ আলগা হতেই কাকলি মাটিতে থেবড়ে বসে পড়ে।

মুখের ভেতর পড়া বীর্য খানিক গিলে খানিক উগরে শ্বাস প্রশ্বাস স্বাভাবিক করার চেষ্টা করছে তখন কাকলি। মায়ের তরমুজের মত বুকদুটো ক্রমাগত উঠানামা করছে, হাঁপর টানার মত শোঁ শোঁ আওয়াজ হচ্ছিল মায়ের মুখ থেকে। bangla chuda chudi kahini golpo

মাকে ওইভাবে বীর্য-চর্চিত অবস্থায় পানুতে দেখা মাল্লু বয়স্কা আন্টিদের মত হাঁফাতে দেখে ছেলের কামক্ষুধা আরো চাগিয়ে উঠল যেন। সিংহের মত চাপা গর্জন ছেড়ে কাকলির চুল ধরে টেনে ঘরের মেঝেতে দাঁড় করায় আকাশ।

মোমবাতির হলুদ কাঁপা কাঁপা আলোয় চকচক করছে মার শ্যামলা বাঙালি নারী দেহটা। মা তো নয়, নিজের স্ত্রী-ও নয়, যেন সাক্ষাৎ কামদেবী ছেলের সামনে দাঁড়ানো। এতখনের রতিক্রিয়ায় মার কপালের সিঁদুর লেপ্টে, বীর্যরসে ধুয়ে সারা মুখে মাখামাখি হয়ে আছে। bangla chuda chudi kahini golpo

সেসব দেখে কামের চূড়ান্ত শিখরে পৌঁছে যায় ছেলে। এর আগে জীবনে কখনো দৈহিক মিলনের সময় এতটা আবেগ অনুভব করে নি আকাশ, এখন যতটা করছে। গর্জন ছেড়ে হুঙ্কার দিয়ে সে বলে,

– মা, ইশশ তোমাকে যদি এভাবে বৌ বানিয়ে জেলখাটা ১২ বছরের জীবনে পেতাম, সত্যি বলছি, তাতে জেলখানাটাই বাসর ঘর মনে হত আমার! bangla chuda chudi kahini golpo

– উফফ মাকে তো নিজের বাপের ঘরের বিছানাতেই বৌ করে পেযেছিস। আবার ঘুরেফিরে সেই মরনের জেলখানার কথা তুলছিস কেন গো! জেলের তৃষ্ণা মেটাতেই না আমার শরীর খুলে জল খাওয়াচ্ছি তোকে, বাবা!

– সে তৃষ্ণা কী আর দুয়েক দিনে যাবে মা, ১২ বছরের খিদা-পিপাসা মেটাতে ১২ বছর তো লাগবেই!

– (মা আশ্বস্ত করে ছেলেকে) সে যত বছর লাগে লাগুক না বাজান, তোর মা, তোর বিবাহিতা স্ত্রী তো তো বাকি জীবনটা তোর পাশে আছেই। তুই শুধু দোকানের কাজ সারাদিন মন দিয়ে করবি, বাকিটার জন্য রাতে আমি তো আছি-ই রে লক্ষ্মী সোনাটা আমার।

মার আদরে বিগলিত ছেলে আকাশ হাত বাড়াতে, নগ্ন ছেলের বুকে ঝাঁপিয়ে এল কাকলি। আকাশ মাকে কোলে তুলে নেয়ায়, কাকলি কচি মেয়ের মত ছেলের গলা জড়িয়ে ধরে, পা দুটো দিয়ে ছেলের কোমরে বেড়ি দিল। আকাশ মায়ের লদকা লাগসই পাছাটা টেনে একটু দূরে সরিয়ে ফাঁক করে বাড়াটা আন্দাজ মত গুদের মুখে সেট করে আলগা দেয়। কাকলির ৬৫ কেজির বেশি শরীরের ভারেই তার গুদের মধ্যে পচচ ফচচ শব্দ করে বাঁড়াটা ঢুকে গেল। কাকলি ইসসস করে শীৎকার করে উঠে।

আকাশ মাকে বাঁড়া গাথা করে দাঁড়িয়ে থাকা অবস্থায় মার পাছাটা খামচে ধরে ঠাপাতে শুরু করে৷ কাকলির মাখনের মত কোমল পাছার মাংস ছানতে ছানতে তীব্র বেগে ঠাপ কষায় আকাশ। কাকলি ছেলের গলা জড়িয়ে ঠাপ খেতে খেতে মুখে গোঙানির মত উম্ম উম্ম আহহ ইইশশ মাগোওও ইত্যাদি টুকরো টুকরো শীৎকার করছিল। bangla chuda chudi kahini golpo

কাকলি দুপায়ে বলশালী ছেলের পাছা কাঁচি মেরে ধরে লাফিয়ে লাফিয়ে উর্ধঠাপ মারছে। মায়ের দুধগুলো অনিয়ন্ত্রিতভাবে উপরে নিচে লাফাচ্ছে। মাযের একটা মাই মুখে পুড়ে কামড়ে ধরে ঠাপ কষাতে থাকে আকাশ।

কাকলি ছেলের গলায় দুহাত পেঁচিয়ে ছেলের মুখে মুখ ভরে জিভ ঢুকিয়ে চুমু খাচ্ছে। কখনোবা, ছেলের মুখের সামনে নিজের ঘামে ভেজা বগল চেতিয়ে দিয়ে ছেলেকে দিয়ে বগল চোষায়। কখনোবা, ছেলের মাথা বুকে চেপে স্তনের উপত্যকায় চেপে সুখ করে মা। এভাবে সারা ঘর হেঁটে হেঁটে মাকে কোলে নিয়ে ঠাপাতে থাকে আকাশ।

বেশ খানিকক্ষন পর, কাকলি ছেলের কোল থেকে নেমে আলুথালু চোদন-বিধ্বস্ত রুপে পাশের বিছানায় আবার চিত হয়ে শুয়ে পরতেই আকাশ মায়ের বুকে উঠে গুদে বাঁড়াটা ঢুকিয়ে দিয়ে কোমর দুলিয়ে দুলিয়ে মিশনারি পজিশনে চুদতে থাকে। bangla chuda chudi kahini golpo

কাকলি ছেলের কোমরটা ভারী উরুসহ দু’পায়ে পেঁচিয়ে চেপে ধরে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল। মা গুদের পেশি দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে। এতে দ্বিগুণ আরাম পাচ্ছে আকাশ!

মায়ের গুদে রস ভরে হরহর করছে, আর ছেলের ৮ ইঞ্চির মুশকো বাড়াটা ভচভচ করে ঢুকছে আর বেরোচ্ছে। পচপচ পচাত পচাত ফচফচ ফচাত ফচাত করে বিরামহীন ঠাপের আওয়াজ হচ্ছে। আকাশ মায়ের মাইদুটো আচ্ছামতো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ভরে জিভ ঢুকিয়ে চুমু খেতে খেতে ঠাপাচ্ছে৷ কাকলিও কামে উন্মাদিনীর মত ছেলের ঠোঁট চুষে খেতে খেতে তলঠাপ মারছে।

এইভাবে আকাশ মায়ের গুদে অনেকটা সময় অবিরাম ঠাপানোর পর বুঝে মাল ফেলার সময় ঘনিয়ে আসছে। মায়ের মাইগুলো কামড়ে লাল করে, কামড়ের দাগ বসিয়ে ভচাত ভচাত করে ঠাপাতে ঠাপাতে শেষ কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে কয়ে কবার কেঁপে কেঁপে উঠে মার গুদের গভীরে এককাপ ফ্যাদা ঢেলে মায়ের বুকে নিস্তেজ হয়ে শুয়ে পড়ে। কাকলি এর মাঝে আরো ২ বার রস খসিয়েছে, ছেলের ফ্যাদার গরমে ৩য় বারের মত রস খসায় সে। bangla chuda chudi kahini golpo

আকাশ মায়ের বুকে শুয়ে হাঁফাতে থাকে আর মা কাকলি ছেলের মাথার চুলে বিলি কেটে দিচ্ছে। মিনিট দশেক এইভাবে শুয়ে থাকার পর আকাশ মায়ের বুক থেকে উঠে গুদ থেকে বাঁড়াটা বের করে মায়ের পাশে শুয়ে পরে। হড়হড় করে মায়ের গুদ থেকে বীর্য-যোনীরসের অনিঃশেষ ঝরনাধারা বেরুচ্ছে তো বেরুচ্ছেই। কাকলি ছেলের পাশে শুয়ে ছেলের লোমশ বুকে হাত বুলিয়ে দেয়। স্নেহময় সুরে মা বলে,

– বাবা আকাশ, মাকে সারাজীবন এভাবেই সুখী করিস, বাবা। শুধু মনে রাখিস, আমাদের ঘরের ভেতরের এই কথা ঘুনাক্ষরেও যেন গ্রামের পরমানুষ জানতে না পারে। ভাবি চটি ২০২৩

– সে বিষয়ে তুমি নিশ্চিত থাকো মা। আমাদের মা ছেলের অন্দরমহলের কথা এই ঘরের বাইরে কখনোই যাবে না। bangla chuda chudi kahini golpo

– হুঁ, সবসময় সেটা খেয়াল রাখবিরে, বাপধন। ঘরের ভেতর আমরা স্বামী স্ত্রী হলেও বাইরের সমাজের চোখে কিন্তু আমরা মা ছেলে। আমি, আর তুই ভাগ্যহারা যুবক ছেলে। গ্রামের মানুষের কাছে সেভাবেই আচরণ করতে হবে আমাদের।

– সে আর বলতে, মা। এত বছর কষ্টের পর যখন তোমার সঙ্গসুধা পেয়েছি, আর কোনকিছুতেই কখনোই সেটা নষ্ট হতে দেবো না, মাগো। এই তোমার গা ছুঁয়ে কথা দিলাম, মা।

এভাবেই, সেদিন থেকে বাসুদেবপুর গ্রামের নিভৃত, নীরব লোকালয়ে স্বামী-স্ত্রী’র মত দৈহিক মিলনের সুখী ও আনন্দময় দাম্পত্য জীবন পার করে আসছে তারা দু’জন।

জেলখাটা আসামি ছেলের যৌনক্ষুধা মেটানোর দায়িত্ব থেকে স্বেচ্ছায় এই সমাজ-নিষিদ্ধ সঙ্গমে রাজি হলেও – মা ছেলের চিরন্তন ভালোবাসায় তাদের সম্পর্কের ভিত্তি অনেক গভীর, অনেক আবেগের, অনেক মজবুত ও টেকসই।

মায়ের পোঁদের গভীরে ma chele sex choti

Leave a Comment