বস্তিবাড়িতে মায়ের অধিকার আদায়ে ছেলের সাথে মিলন [৮]

Written by চোদন ঠাকুর

দরবেশের আস্তানায় পৌঁছে দেখে জমজমাট ব্যবসা ফেঁদেছে হারামজাদা৷ আশেপাশের মুরিদদের জিজ্ঞেস করে সহজেই সাগরেদকে খুঁজে পায় রাজিব৷ সাগরেদকে একলা পেয়ে আড়ালে ডেকে নেয় সে।
সাগরেদের বয়স রাজিবের মতই হবে৷ ২০-২২ বছরের যুবক৷ নেশাখোর, গাঁজাখোর, চামারের মত বিশ্রী চেহারা। সাগরেদকে তাজুলের ছেলে হিসেবে নিজের পরিচয় দিয়ে কুলসুম-দরবেশের মূল সম্পর্ক জানতে চায় রাজিব। সাগরেদ ব্যাটা প্রথমে চমকে উঠে ধানাইপানাই করলেও রাজিব যখন ১০ ভরি গয়নাটা তার চোখের সামনে বেড় করে, যাদুমন্ত্রের মত কাজ হয তাতে। গয়নার লোভে দুষ্টু সাগরেদ সব স্বীকার করে রাজিবের কাছে। সখিনার বলা সব প্রশ্নের উত্তর মিলে যায় শয়তানটার কাছে।
((পাঠকদের অনুরোধ করছি, উত্তরগুলো পড়ার আগে উপরের প্রশ্নগুলো আবার পড়ে আসতে। ধারাবাহিক ক্রমে উত্তর সাজানো হল।))
উত্তর ১ঃ দরবেশের বয়স মোটেও ৭০ বছর নয়। গ্রামের মানুষকে বোকা বানাতে চুলদাড়ি লম্বা রেখে, সাদা রঙ করে ৭০ বয়সের বৃদ্ধ সেজেছে দরবেশ। আসলে হারামজাদার বয়স মাত্র ৬০ বছর! পরিণত মুশকো ধামড়া! নিজের একমাত্র মা-মরা মেয়ে কুলসুমকে গত কয়েক বছর ধরেই নিয়মিত চুদে ঠান্ডা করছে দরবেশ!
উত্তর ২ঃ সাগরেদকে দরবেশ-কুলসুম মিলে পরিকল্পনা সাজিয়েছিল – সখিনাকে ঘরছাড়া করতে। সখিনা যেন দেখতে পায়, এভাবেই সাগরেদ কুলসুমকে চোদার অভিনয় করেছিল তখন। আসলে, দরবেশ নিজেই কেবল তার মেয়েকে চোদে। টাকা দিয়ে সাগরেদকে ভাড়া করে যেন সখিনাকে বোকা বানানো যায়, সবার দৃষ্টি অন্যদিকে সরানো যায়।
উত্তর ৩ঃ কুলসুম আসলে বাঁজা মেয়ে, যার কখনো বাচ্চা হবে না। সন্তান জন্মদানে অক্ষম। এজন্যই দরবেশ নিশ্চিন্তে বড়ি-কনডম ছাড়াই মেয়েকে আরামসে চুদতে পারে! পোয়াতি হবার স্বাস্থ্যসেবা ক্লিনিকের টেস্ট সম্পূর্ণ ভুয়া। ওখানকার এক দপ্তরিকে দিয়ে ভুয়া পোয়াতি রিপোর্ট বানানো। কখনো বাচ্চাই আসেনি কুলসুমের পেটে!
উত্তর ৪ঃ দরবেশ-কুলসুমের ষড়যন্ত্র খুব নোংরা হলেও জলের মত সহজ – বোকাচোদা তাজুলকে সন্তানের ফাঁদে ফেলে তাজুলের সব সম্পত্তি নিজেদের নামে লিখিয়ে নেয়া। সম্পত্তি লিখে নিলেই, তাজুলকে বিষ খাইয়ে হত্যা করবে তারা! তারপর বাবা-মেয়ে মনের সুখে চুদাচুদি করে, সম্পত্তি ভেঙে খেয়ে দিন কাটাবে এই গ্রামে।
পুরো বিষয়টা জেনে রাজিব কথামত সাগরেদের হাতে ১০ ভরি গয়না তুলে দেয়। সাগরেদকে বলে – দরবেশের হাত থেকে বাঁচতে দূরে পালিয়ে যেতে। ভিন গাঁয়ে এই স্বর্ন ৫ লাখ টাকায় বেঁচে রাজার হালে দিন কাটাতে পারবে সে। সাগরেদ রাজিবের কথামত গহনার সেট নিয়ে পালিয়ে যায়।
রাজিব এইবার তার মোক্ষম চালটা দেয় – উকিলের থেকে গ্রামের পুলিশের দারোগার ফোন নাম্বার নিয়ে বেনামে ফোন দেয় থানায়। সাগরেদের চেহারা বর্ণনা দিয়ে পুলিশের ইনফর্মার (গোপন তথ্যদাতা) হয়ে জানায় – সাগরেদের কাছে ঢাকার কড়াইল বস্তি থেকে চুরি যাওয়া আরেক বড় দারোগা সাহেবের বৌয়ের চোরাই গহনার সেট আছে।
গ্রামের পুলিশ তথ্য পেয়ে মহাখুশি। চুরি যাওয়া স্বর্ন উদ্ধার করতে পারলে ঢাকার বড় দারোগাকে খুশি করা যাবে। বিনিময়ে ঢাকায় পোস্টিং/ট্রান্সফার নেয়া যাবে গ্রামের দারোগার৷ খুশি মনে, সাগরেদকে পাকড়াও করতে বের হয় গ্রামের স্থানীয় পুলিশ বাহিনী। রাজিব এদিকে খুশিতে বগল বাজাতে বাজাতে ঘরের পথ ধরে।
পরের ঘটনা রাজিব ফোনে জানতে পারে। রাজিবের দেয়া গোপন তথ্যমত পুলিশ সাগরেদকে টাঙ্গাইল শহরে পাকড়াও করে। সাগরেদকে সার্চ করে হারানো ১০ ভরি সোনার গহনা উদ্ধার করে ও ঢাকার কড়াইল থানায় খবর দেয়। ঢাকা থেকে জানায় – চোর হিসেবে সাগরেদকে গ্রেফতার করে ঢাকা পাঠাতে।
সাগরেদ রাজিব-সখিনার ফাঁদে পড়ে তার শয়তানি কাজের উপযুক্ত শাস্তি পায। ঢাকার দারোগা সাগরেদকে পিটিয়ে হাত পা ভেঙে, চুরির মামলা দিয়ে কাশিমপুর জেলে ভরে। কাশিমপুর জেলে আকলিমার ছেলে আনিসের মতই বাকি জীবনটা পাপের প্রায়শ্চিত্ত করছে এখন শয়তান ছোকড়াটা।

সেদিন রাতে, সাগরেদকে সাইজ করে খুশিমনে ঘরে আসে রাজিব। ঘড়িতে তখন রাত ৯টা। গ্রামে ৯ টার আগেই সবাই খেয়ে দেয়ে শুয়ে পড়ে। তাজুল-কুলসুম-দরবেশ সবাই খাওয়া শেষে গভীর ঘুমে তখন। সখিনা কেবল রাজিবের জন্য অপেক্ষা করছে।
রাজিব মায়ের সাথে রান্নাঘরে খেতে খেতে সবিস্তারে সাগরেদকে শায়েস্তা করার কৌশল খুলে বলে। সেইসাথে, দরবেশ কুলসুমের না জানা সব প্রশ্নের উত্তরগুলো সখিনাকে জানায় ছেলে রাজিব। সব শুনে সখিনার আনন্দ আর ধরে না। যাক, তাকে অপমান করার ষড়যন্ত্রে থাকার উপযুক্ত শাস্তি পেয়েছে সাগরেদ হারামজাদা! খুশিতে ছেলেকে দিয়ে তখনি এক রাউন্ড চোদানোর ফন্দি করে সখিনা মা!
দুজনের খাওয়া হলে, বাসন গুছিয়ে ছেলেকে নিয়ে রাতের আঁধারে পাশের পুকুরপাড়ের বাঁশ ঝাড়ে যায় সখিনা। সখিনার পড়নে তখন কমলা স্লিভলেস ব্লাউজ, স্বচ্ছ সাদা শাড়ি, নীল পেটিকোট। রাজিবের ধোন চাগিয়ে উঠে মায়ের এমন সেক্সি পোশাকে। গভীর রাতের নীরব বাঁশঝাড়ে তখন শুধু রাতের ঝিঁ ঝিঁ পোকার আওয়াজ! বাঁশ ঝাড়ের ভেতর ঢুকে, একটা ফাঁকা স্থানে চটপট শাড়িটা খুলে মাটিতে বিছিয়ে চোদার আসন বানায় সখিনা। এই গ্রামের সোঁদা মাটিতেই এবার ছেলেকে দিয়ে চোদানো যাক!
খালি গায়ে থাকা রাজিব লুঙ্গি খুলে উদোম নেংটো দেহে ডবকা মার সামনে মুখোমুখি দাঁড়ায়৷ ধোন ফুলে টনটনে৷ চাঁদের ম্লান আলোয় শুধু নীল সায়া আর হাতাকাটা কমলা ব্লাউজ পরে সখিনা ছেলের চোখে চোখ রেখে দাঁড়িয়ে আছে। দুজনের মুখেই কামজড়ানো হাসি।
গত একমাসের বেশি মাকে দিনে রাতে চুদে খাল করে দেয়ার পরও আজকে রাতে মাকে অন্যরকম মনে হল রাজিবের। নিজের বাবার গ্রামে, নিজ বাড়ির পুকুর পাড়ে, রাতের অন্ধকারে, সমাজের আড়ালে নিজ মাকে চুদবে তার পেটের ছেলে। এর অনুভূতিটাই অন্যরকম!
মাযের শায়ার দড়িটা ধরে টান দিতে ঝুপ করে মাটিতে পড়ে যেতে পাউরুটির মত ফর্সা, বাল জড়ানো ফুলকো লুচির মত গুদটা ঝলমলিয়ে উঠে! রাজিব মন্ত্রমুগ্ধের মত গুদ দেখতে দেখতে ব্লাউজটা গা থেকে খুলে ছুড়ে ফেলে দিতে সম্পুর্ণ নগ্ন নারীদেহ দেখে ছেলের পুরো শরীরে যুদ্ধের দামামা বেজে উঠলো! গত একমাসের টানা চোদনে মার ৩৪ সাইজের দুধ বড় হয়ে ৩৫ ছাড়িয়ে ৩৬ সাইজ ধরেছে। পাছাটাও আর আগের ৩৬ সাইজে নেই। অব্যাহত মুলামুলিতে সেটা ৩৮ সাইজের কাছাকাছি।
– (মৃদু আদুরে স্বরে মা বলে) কিরে সোহাগি ভাতার, তর বিবিরে কি দেখতাছস এম্নে কইরা?
– (রাজিবের কন্ঠে বিষ্ময়) তর গতর দেখতাছিরে বৌ। কি বানাইছস রসের বডিটা। দুধ পাছা তো রস জইমা টইটম্বুর করতাছে পুরা। রসের বান ডাকছে তর শইলে!
– বান ডাকছে না বাল! মারে ইচ্ছামত ধামসায়া, নবাবের মত চুইদা মোর ম্যানা, পুটকি সব ঝুলায়া দিছস গত এক মাসে! এসবই তর লাইগা হইছে, শয়তান পুলা আমার!
– হ তরে ত দেখতাছি ব্রা, পেন্টি পড়ানো লাগব! নাইলে বাকি জীবনডা মোর খাড়া চুদনে দুধ পাছা ঝুইলা মাটিত ঠেকবো বাল!
– হেইডাই করিছ, তাজুলরে টাইট দেওন শেষে মোরে লইয়া যহন অন্য গেরামে ঘর তুলবি, তর বৌ রে ব্রা-পেন্টি কিন্যা দিস তহন।
– হরে সখিনা বিবি, তরে ব্রা পিন্দায়া চুদতে আরো বেশি সুখ হইব মোর!
আসলে, সখিনার এই ভরা যৌবনে ঠাসা শরীরটা যে ৩৮ বছরের তা কোনভাবেই বোঝা যায়না! শরীরের বাঁধন বোম্বের নায়িকা ক্যাটরিনা কাইফের মত, ঢাকার নায়িকা শাবনূরের গুষ্টি মারি। ওদিকে রাজিব যেন বোম্বের নায়ক সালমান খান, ঢাকার মান্না কোন ছাড়!
সখিনা নগ্ন ছেলের বাড়ার মুন্ডিতে একটা চুমু খেয়ে মুখে পুরে নিল তারপর ললিপপের মত চুষতে চুষতে একদম পাগল করে দিল। রাজিব আরামে চোখ বন্ধ করে আহ আহহ উফফ করতে থাকে। মিনিট পাঁচেক ধোন-বীচি চুষে ছেলেকে মাটিতে বিছানো শাড়ির উপর শুইয়ে দেয় মা, নিজে ছেলের কোমরের উপর উঠে দুপা দুদিকে ফাঁক করে বসে। সখিনা এবার একহাতে বাড়াটা ধরে রেখে গুদের লাল টুকটুকে মুখটা বাড়ার মুন্ডি বরাবর নামিয়ে আনতে পকক পচাতত করে সেটা রসে মাখা গুদস্থ হল। উমমম করে উঠে মা।

সখিনা ছেলের বুকে দুহাতের তালুতে ভর করে কোমর নাচিয়ে ঠাপাতে লাগলো পর্ন ছবির নায়িকার মত করে। সখিনা ছেলের বুকের উপর উঠে পোঁদটা তুলে তুলে ধরে ঠাপ মারছে আর মাইগুলো ঠাপের তালে তালে দুলে দুলে উঠছে। রাজিব মাইদুটো চোখের সামনে দুলতে দেখে দু’হাতে ধরে পকপক করে টিপতে লাগল। সখিনা ছেলের দিকে তাকিয়ে মুচকি হেসে ছেলের সামনে ঝুঁকে একটা মাই ধরে বোঁটাটা মুখে পুরে দেয়। রাজিব মাইয়ের বোঁটাটা মুখে পুরে চুক চুক করে চুষতে থাকে। সখিনা চোখ বন্ধ করে গোঙাতে গোঙাতে পাছাটা তুলে জোরে জোরে ঠাপ মারছে। কিছুক্ষণ পরপর সখিনা মাই বদলে দিয়ে চুদছে। পুরো বাঁশ ঝাড়ে তখন একটানা পকাতত পকক পচাত শব্দ। ঠাপের আওয়াজে ঝিঁঝিঁ পোকার দল চুপ মেরে গেছে যেন!!

এইভাবে ১৫ মিনিট চলার পর সখিনা হঠাত ঠাপের গতি বাড়িয়ে দিলো আর তারপরেই গুদ দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরে পাছাটা ঝাঁকুনি দিতে দিতে ছেলের বুকে নেতিয়ে শুয়ে হাঁফাতে লাগল। মা ছেলে একসাথে গুদ-বাড়ার রস খসায়।
মাকে জাপ্টে ধরে ধামসাতে ধামসাতে মার মুখে মুখ পুড়ে চুমু খাচ্ছে জোয়ান ছেলে। একটানা ৫ মিনিটের রসাল চুম্বনে ছেলের বাড়া খাড়া হয় আবার। সখিনা ছেলের উপর থেকে উঠে পাশে মাটিতে চিত হয়ে শুয়ে পরতেই রাজিব মায়ের বুকে উঠে গুদে বাঁড়াটা ঢুকিয়ে দিয়ে কোমর দুলিয়ে দুলিয়ে মিশনারি পজিশনে চুদতে থাকে। সখিনা ছেলের কোমরটা ভারী ুরুসহ দু’পায়ে পেঁচিয়ে চেপে ধরে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল। মা গুদের পেশি দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে। এতে দ্বিগুণ আরাম পাচ্ছে রাজিব!
মায়ের গুদে রস ভরে হরহর করছে, আর ছেলের ৭ ইঞ্চির মুশকো বাড়াটা ভচভচ করে ঢুকছে আর বেরোচ্ছে। পচপচ পচাত পচাত ফচফচ ফচাত ফচাত করে বিরামহীন ঠাপের আওয়াজ হচ্ছে। রাজিব মায়ের মাইদুটো আচ্ছামতো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ভরে জিভ ঢুকিয়ে চুমু খেতে খেতে ঠাপাচ্ছে৷ সখিনাও কামে উন্মাদিনীর মত ছেলের ঠোঁট চুষে খেতে খেতে তলঠাপ মারছে। বাঁশ ঝাড় ভেঙে পড়বে যেন তাদের এই ঠাপাঠাপিতে!
চোদন সুখে মাথা নষ্ট হয়ে ঠাপের ফাঁকে ফাঁকে, জোর গলায় শীৎকার দিতে দিতে প্রলাপ বকা শুরু করে মা-ছেলে দু’জনেই,
– আআহহ আআহহ তাজুল হালার গেরাইম্মা বাইনচোদ আসলেই পয়লা নম্বরের বোকাচুদা! নাইলে এমুন বডি থুইয়া কোন ফালতু চুদা কুলসুমের মত সস্তা খানকির ঘরে যায়! জগতের সেরা আবালচুদা হালায় গেরস্তি নাটকির পুত!!
– ইশশশশ উমমম মাগোওও তর বাপ তাজুলরে গাইল দিছ না, মাদারচুদ ছাওয়াল, হের শুকরিয়া কর নটির পুত। তর ঢ্যামনাচুদা বাপের বাল-ফালানির লাইগাই আইজকা তর মারে বৌ বানায়া চুদবার পারতাছস, কথাডা মনে রাখিছ! ওমাআআআ উফফফ নাইলে বস্তির বেশ্যা মাগি বকুল ছেমড়িরে চুইদাই হারাডা জনম ধোন নষ্ট করতি তুই!!
– আআআ ইশশশ ফোঁশশশ বকুল-কুলসুমের লাহান কম বয়সি মাইয়াগো মারে চুদি মুই। বালডা আছে হেগো শইলে। কই ওগো চিমসা লিচুর লাহান বডি, আর কই তর খানদানি আম-কাঁঠালের লাহান জাস্তি গতর! আসমান জমিন ফারাক রে বৌ! আহহ আহহ!
– মাগোওওও ওমারেএএএ উমমমম চুদ বাজান, তর মারে পরান খুইলা চুদরে। তর মার শইলের রসের আম-কাঁঠাল খায়া আঁটি বানায়া দে রেএএএ। গুদ মাইরা পদ্মা নদী বানারেএএএ উফফফ।
চাঁদের ম্লান আলোয় রাজিব মায়ের কমলার মত গোল গোল নরম মাইদুটো আচ্ছামতো টিপতে টিপতে মুখে একটা করে বোঁটা নিয়ে বদলে বদলে চুষে খেতে খেতে ঘপাত ঘপাত করে কোমর দুলিয়ে দুলিয়ে চুদে চলেছে ছেলে। মায়ের বগল, ঘাড়, গলা, চিবুক সব চুষে চেটে লালা মাখিয়ে একাকার করছে রাজিব। সখিনা ছেলের মাথাটা কখনো বগলে, কখনো গলায়, কখনো বুকে, কখনো মাইয়ের উপর চেপে ধরে পোঁদটা তুলে তুলে তলঠাপ দিচ্ছে আর চোদার মজা নিচ্ছে।
এইভাবে রাজিব মায়ের গুদে ২৫ মিনিট অবিরাম ঠাপানোর পর বুঝে মাল ফেলার সময় ঘনিয়ে আসছে। রাজিব মাইগুলো কামড়ে লাল করে, কামড়ের দাগ বসিয়ে ভচাত ভচাত করে ঠাপাতে ঠাপাতে শেষ কয়েকটা লম্বা লম্বা ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে কয়েকবার কেঁপে কেঁপে উঠে গুদের গভীরে বাচ্ছাদানিতে এককাপ ফ্যাদা ঢেলে মায়ের বুকে নিস্তেজ হয়ে শুয়ে পড়ে। সখিনা এর মাঝে আরো ২ বার রস খসিয়েছে, ছেলের ফ্যাদার গরমে ৩য় ও শেষ বারের মত রস খসায় সে।
রাজিব মায়ের বুকে শুয়ে হাঁফাতে থাকে আর সখিনা ছেলের মাথার চুলে বিলি কেটে দিচ্ছে। মিনিট দশেক এইভাবে শুয়ে থাকার পর রাজিব মায়ের বুক থেকে উঠে গুদ থেকে বাঁড়াটা বের করে মায়ের পাশে শুয়ে পরে। সখিনা উঠে সায়া দিয়ে ভালো করে গুদটা মুছে তারপর ছেলের বাড়াটাকে মুছে দিয়ে ছেলের পাশে শুয়ে ছেলের লোমশ বুকে হাত বুলিয়ে দেয়। ঘরে ফিরতে হবে এখন মা ছেলের। প্রায় মধ্যরাত তখন গ্রামীন নিশুতি পরিবেশে।

বাঁশঝাড়ের আড়ালে চোদন শেষে মা ছেলে দ্রুত যার যার ঘরে ফিরে বিছানায় শুয়ে চোদন ক্লান্ত দেহে ঘুমিয়ে যায়। তাজুল-কুলসুমের ঘরে সখিনা আলাদা খাটে শোয়। তাজুল ঘুমে থাকলেও কুলসুম ঘুমের ভান করে সখিনার রাত করে অগোছালো কাপড়ে ঘর্মাক্ত-আঁচরানো-কামরানো দেহে ঘরে ফেরাটা গোপনে দেখে রাখল। একইভাবে, পাশের ঘরে দরবেশও ঘুমের ভান করে রাজিবের দেরি করে ঘরে আসা ও গায়ে কামকলার দাগ ও গন্ধ দেখে রাখে।
পরদিন সকালে অভ্যাসমত রাজিব তার বাপ তাজুলকে নিয়ে মাঠে জমি জমার বন্টনের কাজে যায়। সখিনা, দরবেশ ও কুলসুম তখন ঘরে। বেলা ১১ টার দিকে সখিনা তাদের বাবা মেয়ের চোদাচুদি নিজের চোখে দেখতে ও গোপনে মোবাইলে ভিডিও করতে আগেভাগে বাসা খালি করে দেয়। কুলসুম ও তার বাবা দরবেশকে শুনিয়ে শুনিয়ে উঠোন থেকে সখিনা উচ্চ গলায় বলে,
– কই রে কুলসুম বইন, কইতাছি তুই আর তর বাপে একডু একলা থাক। আমি এহন এলাকার পুরান সই-বান্ধবি ভাবিগো লগে দেখা করতে গেলাম। ফিরতে দুপুর পার হইব। তরা ভাত খায়া লইস, মোর লাইগ্যা অপেক্ষা করন লাগবো না।
এই বলে সখিনা বেরিয়ে যায়। তবে, গোপনে মোবাইল ক্যামেরাসহ তাজুলের ঘরের পেছনের জানালার পাশের ঝোপে লুকোয়, ও জানালা দিয়ে দিনের আলোয় উজ্জ্বল ঘরে চোখ পাতে। ঘরে দুটো জানালার আরেকটার পাল্লা সামান্য সরিয়ে তাতে মোবাইল ক্যামেরা ভিডিও রেকর্ডিং অন করে বসিয়ে দেয়।
সখিনা আড়াল থেকে দেখে, একটু পরেই কুলসুমের বাবা দরবেশ ভন্ডটা পাশের ঘর থেকে এসে তাজুল-কুলসুমের ঘরে ঢোকে যেখানে কুলসুম আলনায় কাপড় গুছোছিল। কুলসুমের ২০ বছরের হালকা পাতলা দেহে পরনে ছিল একটা ছোট হাতার লাল ব্লাউজ, খাটো করে পড়া কালো শায়া ও হালকা গোলাপি শাড়ি। ঠোটে অল্পবয়সী গ্রামের মেয়ের মত সস্তা লিপস্টিক দেয়া ও মাথার চুল তেল দিয়ে দুটো বেনী করা। বলে রাখা ভালো, কুলসুমের দেহ চিকনচাকন ও কোমড় বেশ সরু, ২৪ সাইজের হলেও সে তুলনায় মাই-পাছা নিয়মিত চোদন খেয়ে বেশ ভারি। দুধ ৩১ সাইজের ডি-কাপ, পাছা ৩৩ সাইজের।
ভন্ড দরবেশ ঘরে ঢুকেই পরনের কালো আলখেল্লার মত পাঞ্জাবিটা খুলে নগ্ন হয়ে গেলো। দিনের আলোয় জানালার আড়ালে সখিনা দরবেশের শক্তপোক্ত-টাইট, কালো কুচকুচে শরীর দেখেই বুঝলো – এই লোকের বয়স মোটেও ৭০ বছর নয়, বরং ৬০ বছরের কিছু কম বেশি হবে। এই লোকের পক্ষে দিব্যি সম্ভব নিজ ছুকড়ি মেয়েকে নিয়মিত চোদন দিয়ে বশ করে রাখা!
নগ্ন দেহে দরবেশ আলনার সামনে দাড়ানো শাড়ি পড়া মেয়েকে পেছন থেকে জড়িয়ে ধরে দুহাত সামনে বাড়িয়ে বগলের তল দিয়ে শাড়ির আচলের ফাক গলে মেয়ের ছোট কিন্তু টাইট স্তনদুটো সবলে মুচড়ে মুচড়ে ধামসাতে শুরু করলো। মেয়ে ঘাড় ঘুড়িয়ে পেছন ফিরে বাপকে দেখে ছেনালি হাসি দিয়ে বাপের মুখে নিজের জিভ ভরে সজোরে সুরুত সুরুত করে চুমোচুমি শুরু করল। সখিনা জানালার পাশে থেকে দিব্যি পরিস্কার ভেতরের সব শব্দ কথাবার্তা শুনতে পাচ্ছে!
– (বাপকে চুমুনো থামিয়ে) হ্যাগা জুয়ান চুদা বেটিচুদানি বাপ আমার, কইতাছি – কাইলকা রাইতে দেখছি সখিনা দেরি কইরা ঘরে আইছে। জামা কাপড়, বডি দেইখাই বুঝছি – খানকি মাগি হের মরদ পুলার চুদন খায়া ঘরে আইছে।
– (মেয়ের শাড়ির আঁচল ফেলে মেয়েকে নিজের দিকে ঘুরায় দরবেশ) হ রে খানকি বেটি, আমিও দেখছি চুতমারানি রাজিব মারে চুদা শেষে রাইতে গভীর কইরা চুরের মত ঘরে ঢুকে। হের সারা দেহে চুমানি আর কামড়ানির দাগে ভরা। সখিনা বেশ্যা বেডির চুদন খাই আসমানে তুলছিল বুঝন যায়।
– (কুলসুম শাড়ি খুলে দূরে ছুড়ে দেয়) সখিনা বেডির মারে আমি চুদি, আইজকাই তাজুল হালার কাছে গুটি করুম আমি। ওর পুলাচুদানি খাইসলত বাইর করতাছি, খাড়া।
– (দরবেশ ব্লাউজের উপর দিয়ে দুধ মুলতে মুলতে) আহারে কুলসুইম্যা, মাথাডা ঠান্ডা কর। তাজুলরে চেতনের আগে হাতে জুতমত প্রমান জুগাড় করন লাগব। আগেই কইতে যাইছ না, সখিনা কইলাম পুলকর লগে ঢাকায় থাইকা আগের মতন বুকাচুদা নাই। ওহন শালির বেটির ঘিলু ভরা বুদ্ধি দিয়া।
– (অসহিষ্ণু স্বরে) তাইলে কি করুম কস না তুই হ্যাডামারানি বাপ?
– (হাসি দিয়ে) আইজকা সন্ধ্যায় মোর আস্তানায় আয়। পেছনের রুমে আইস। আমি সাগরেদরে নিয়া, তরে নিয়া বইয়া শলাপরামর্শ কইরা একটা পিলান করুম। এ্যালা চুদন খা বেটি। কাইল রাইত থেইকা শইলডা হিটে আছে।
– হ বাপ, তুইও মোরে পরান দিয়া চুদ। কাইলকা সখিনা মাগিরে ছেলের চুদন খায়া ঘরে ঢুকন দেখার পর থেইকাই তোরে দিয়া চুদামু বইলা ভুদা রসে ভইরা আছে। আয় বাপ – তর মাইয়ার,তর বৌয়ের বুকে আয়।
এই বলে কুলসুম পেটে বাঁধা গামলা-বালিশ সরিয়ে দেয়। সখিনা চিকন পাতলা পেট দেখে বুঝে, কুলসুম পোয়াতি তো নয়ই, বরং জীবনেও পেট করেনি একবারও। সবই বাজে মেয়েটার ছলচাতুরী!
ঘরের ভেতর দিনের আলোয় দরবেশ কুলসুমের কাঁধটা চেটে দিয়ে ঠোটে কামড় দিয়ে চুমু খেতে খেতে টাইট ব্লাউজের উপর দিয়েই মাইগুলো কষকষিয়ে টিপে চলেছে। ব্লাউজ ছিড়ে ফেলবে যেন বাপ! দরবেশ এবার মেয়ের ব্লাউজের সব বোতামগুলো খুলে দিতেই কুলসুমের শ্যামলা ৩১ সাইজের কমলা লেবু সাইজের কমবয়সী মাইগুলো বের হয়ে এলো। খোলা মাইদুটো শক্ত দুহাতে বেশ জোরেই টিপতে লাগল জোয়ান বাপ। হালকা ব্যথায় আহহ ইহহ করে কাতরে উঠে কুলসুম।
“এর লাইগ্যা কমবয়সী ছুড়িগো চুইদা মজা নাই, আয়েশ কইরা মাই মুলনের আগেই ব্যথায় চিক্কুর পাড়ে!”, মনে মনে ঝামটা মারে সখিনা। আবার চোখ ফেলে ঘরের ভেতর।
দরবেশ মাই টিপতে টিপতে বোঁটাগুলো নিজের লম্বা নোংরা নখে চেপে একটু মুচড়ে দিতেই কুলসুম শিউরে উঠল। শরীরের সব লোম দাঁড়িয়ে গেল তার। দরবেশ মেয়েকে জাপ্টে ধরে চুমুতে চুমুতে আয়েশ করে মাই টিপে মজা নিতে থাকায় কুলসুমও কামসুখে উম্মম্ম আম্মম্ম করে গোঙাতে লাগল। রবেশ মিনিট পাঁচেক মাইদুটো আয়েশ করে টিপে তারপর মেয়ের পাতলা পেটে হাত বুলিয়ে সায়ার দড়িটা খুলে দিল। বাবা মেয়ের পায়ের ফাঁকে বসে সায়াটা নীচে টানতেই কুলসুম মিচকি হেসে পোঁদটা তুলে দিল।
সায়াটা খুলে মেয়েকে পুরো ল্যাংটো করে কুলসুমকে তাজুলের ঘরের বড় গদি আটা খাটটায় শুইয়ে দেয়। দরবেশ নগ্ন মেয়ের বুকে উঠে মেয়ের মুখে গালে কপালে চুমুতে ভরিয়ে দেয়। কুলসুমও বাবাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগল। দরবেশ এবার মেয়ের টাইট মাইদুটো পালা করে টিপতে টিপতে বোঁটাগুলো চুষে কামড়ে খেয়ে একাকার করে দিতে লাগল।
– আহহহ মাহহহ ওই চুতমারানি বাপে আমার, মাই দুইখান ওত কামড়াইছ না পতিদিন কইরা। তাজুল হালায় বুকভরা কামড়ের দাগ দেইখা কোনদিন না জানি সন্দেহ কইরা বসে!
– আহহহহ মাগোওও তর ম্যানা দুটায় যাদু আছেরেএএ। এত টিপনেও ঝুইলা যায় না। তয়, বুকে কামড়ানি থাকলে কী হইব? সারা জীবন তো এম্নেই কামড়ায়া কামড়ায়া বুকে দাগ ফালায়া তরে চুদলাম! ওহন কী সমিস্যা?!
– আরে বুকাচুদা বাপ, বুঝছ না তুই – মুই তো পোয়াতি ফন্দিফিকির কইরা পেট বানানিতে তাজুল মোরে গত দুই মাস ধইরা চুদে না। ওহন শইলে চুদনের, কামড়ানির দাগ থাকা মানে সন্দেহ হইব না! ধইরা ফেলব মুই আরেকজনের চুদা খাই।
– বুঝলে বুঝুক বালচুদানি তাজুল, মুই কামড়ানি থামাইতে পারুম না বাল।
দরবেশ কিছুক্ষন মেয়ের বুকে শুয়ে মাইদুটো আয়েশ করে টিপে চুষে সারা মুখে চুমু খেয়ে গুদে একটা হাত দিতে বুঝে – মেয়ের কচি গুদে রস জবজব করছে। দরবেশ এবার মাই টিপে চুষে বুকে চুমু খেতে খেতে মেয়ের পেটে বেয়ে নেমে তলপেটে , নাভিতে মুখ ঘষতে থাকে। নাভিতে জিভ দিয়ে চেটে দিতেই কুলসুম একটু কেঁপে উঠল। দরবেশ পেটে হাত বুলিয়ে মেয়ের পেটটা টিপে দিতে দিতে চুমু খেতে লাগল। কুলসুম আহহহ উমমম করে গুঁঙিয়ে উঠে।
এরপর দরবেশ মেয়ের পায়ের কাছে বসে দুপা ফাঁক করে গুদটা দেখার জন্য বসে। দরবেশ গুদের কাছে মুখটা নিয়ে যেতে কেমন একটা সোঁদা উত্তেজক গন্ধ পায়। গন্ধটা বেশ ঝাঁঝালো। অল্পবয়সী মাগিদের গুদের গন্ধ বেশি তীব্র হয় – অভিজ্ঞতা থেকে জানে দরবেশ। তার এমনটাই পছন্দ। হাজারো চোদা খাওয়া কুলসুমের গুদটা বেশ কালচে আর ছ্যাদাটা চেদরে ফাঁক হয়ে আছে। চেরাটা দিয়ে একটু চটচটে রস বেরোচ্ছে। ফুটোর ভিতরটা একটু লালচে। তবে, গুদে কোন লোম নেই।
সখিনার যেমন পাকা পাকা বালে ভরা মোটাসোটা গুদ, সে তুলনায় কুলসুমের গুদে চিমসানো, ছোট ও পুরোপুরি শেভ করা বালহীন গুদ। তবে, প্রচুর চোদানোয় এই বয়সেই গুদের ফুটোটা একটু বড় কুলসুমের। বেশ্যাবাড়ির সস্তা মাগীদের মত বাজে গুদ কুলসুমের, মনে মনে ভাবে সখিনা। “রাজিবরে এক কুটি টেকা দিলেও এই ফালতু গুদ হ্যায় চুদবো না”, মুচকি হাসে সখিনা।
দরবেশ এবার দুটো আঙুল দিয়ে চেরাটা ফাঁক করে গুদে আঙলী করতে শুরু করে। কুলসুম আহহহ উমমম করে শিৎকারের জোর বাড়ায়। গুদের ভিতরে বাবার আঙ্গুলটা বেশ গরম লাগছে। কয়েক মিনিট আঙলী করার পর গুদে আরো রস আসতে থাকে। দরবেশ বুঝে, কুলসুম গরম হয়ে গেছে, এখন আচ্ছামত ঠাপান দরকার। এদিকে বাবার বাড়াটাও ঠাটিয়ে খুব টনটন করছে তাই দরবেশ উঠে মেয়ের বুকে শুয়ে মেয়েকে চুমু খেতে খেতে কুলসুমের হাতে নিজের বাড়াটা ধরিয়ে দেয়।
দিনের আলোয় সখিনা দেখে – দরবেশের ধোন রাজিবের চেয়ে বেশ ছোট! রাজিবের যেখানে ৭ ইঞ্চির বেশি লম্বা ধোন, দরবেশের টেনেটুনে ৫ ইঞ্চি হবে! তবে, ধোনটা অনেক কালো, বালে ভরা আর বেশ মোটা। ৪.৫ ইঞ্চির বেশি মোটা হাজারো লাখ গুদ চোদানো পরিণত বয়সের লোকের মত বাড়া। অজস্র দাগে ভরা কুচকানো চামড়ায় ভাঁজ পড়া ধোনটা। কেমন লকলক করে কাঁপছে। রাজিবের মত অত শক্ত না। দেখে কেমন ঘেন্না লাগে সখিনার! গা গুলিয়ে উঠে তার! কী বিশ্রী একটা বাড়া, ছিহ!
বাবার বাড়া হাতে কুলসুম হেসে পা ফাঁক করে বাঁড়াটাকে হাতে ধরে গুদের চেরাতে একটু ঘষে সেট করে দেয়। এবার দরবেশ কোমর নামিয়ে একটা হোতকা ঠাপেই পুরো বাড়াটা ওই চেমসা গুদে পড়পড়িয়ে ঢুকিয়ে দেয়। বাপ-বেটির দুজনেরই তলপেট ঠেকে এক হয়ে গেল যেন। এমন মোটকা বাড়া গুদে চেপে কুলসুম অকককক হোকককক করে উঠে চোখ বন্ধ করে বাবার কালো পিঠটা জোরে খামচে ধরে। মেয়ের গুদের ভেতরের পাঁপড়িগুলো সরিয়ে বাবার পুরো বাড়াটা ঢুকে আছে ভেতরে। মোটা বাড়া গুদে ভরার কষ্ট মিলাতে মেয়েকে কষে কষে নিজের দাড়ি-গোঁফের জঙ্গলওয়ালা মুখ বাড়িয়ে চুমু খায় মেয়ের লিপস্টিক দেয়া ঠোটে।
– এত বছর ধইরা তরে দিনে রাতে চুদি, তাও মোর ভুটকা বাড়া লইতে তর কষ্ট হয় ক্যালা, বেটি?!
– পয়লা ঠাপে হক্কলবার একটু কষ্ট হইলেও পরে সইয়া যায়, বাপজান। তর হান্ডাখান একডু বেশিই মোডা। মোর বয়স আরো বছর ৫/৬ বাড়ুক, তহন কষ্ট ছাড়া পয়লা ঠাপেই লইতে পারুম দেহিস।
কমবয়সি মেয়ের গুদের ভেতরে অসম্ভব গরম। বাবার বাড়াটা সেই গরম ভাপে আরো যেন শক্ত হয়ে গেল। উফফ পুরো মাখনের মতো কচি নরম গুদ। কুলসুম তখনো দাঁত দিয়ে নিজের ঠোঁটটা কামড়ে চোখ বন্ধ করে শুয়ে আছে বাপের পেটানো শরীরের তলে দলিতমথিত হয়ে।
পুরো বাড়াটা গুদে ঢুকিয়ে আস্তে আস্তে কোমর দুলিয়ে চোদা শুরু করে দরবেশ। মেয়েও বাবাকে জাপটে ধরে তলঠাপ দিতে থাকে ধীরে ধীরে। কুলসুমের গুদে রস জবজব করছে, তাই বাড়াটা ঢোকাতে-বের করে ঠাপাতে অসুবিধা হলো না বাবার। মিনিট দুয়েক পর, হঠাত করে দরবেশ ঠাপের গতি বাড়িয়ে দিতেই কুলসুম বাবার কোমরটা দুহাতে চেপে ধরে তারস্বরে চিৎকার দিয়ে উঠে।
– ইশশশশ আহহহ বেটিচুদানি বাজান, তরে আর কতবার পতিটা দিন কমু যে – আস্তে আস্তে তর ইস্পিড বাড়া। তাড়াহুড়ো কইরা ঠাপাইস না, ভুদাটা ফাইটা যাইব রেএএ। ভুদা ফাটলে পরে তরই লস হইব রে চুদনা বালডা। টাইম বহুত আছে, তাজুলের আইতে এহনো ম্যালা দেরি। ধীরে সুস্থে মার রে খানকির পুত বাজানননন।
সখিনা তখন হাসছে – আহারে, কচি ছেমড়ি চুদা ধৈর্যের ব্যাপার! দরবেশের মত হাট্টাকাট্টা ৬০ বছরের লোকের পক্ষে এত সময় নিয়ে সইয়ে সইয়ে চোদা কঠিন ব্যাপার। চাইলেই মনের ইচ্ছেমত এমন অল্প বয়সের মেয়েদের লাগানো যায় না!
দরবেশ মেয়ের কথা শুনে ঠাপের গতি কমিয়ে আস্তে আস্তে আয়েশ করে চুদতে লাগে। কুলসুম চোখ বন্ধ করে উমমম আহহহ বলে শীতকার করছে। দরবেশ মেয়ের দোলায়মান মাইদুটো পকপক করে টিপতে টিপতে মুখে বোঁটা পুরে চুষতে চুষতে ঠাপাচ্ছে এখন। দুটো মাইয়ের বোঁটা বদলে বদলে একটা একটা করে চুষতে চুষতে আরাম করে ঠাপায় বাবা। কচি ৩১ সাইজের দুধের প্রায় পুরোটা মুখে ভরে কামড়ে চুষে চুষে ঠাপায় দরবেশ।
গাড় শ্যামলা বর্ণের কুলসুমের বুকে দাগ পড়লেও কালো বর্ণের জন্য ওত বেশি বোঝা যায় না কামড়ের দাগগুলো। সখিনার ফর্সা উজ্জ্বল শরীরে যেমন সহজেই দাগ বসে যায়, কালী বেটি কুলসুমের সেই চিন্তাটা তুলনামূলক কম! তাছাড়া, রাজিব যেমন মায়ের বগলখোর, দরবেশ তেমনি মেয়ের দুধখোর – মনে মনে বুঝে সখিনা!!
এইভাবে ১০ মিনিট একটানা চোদার পরেই কুলসুম বাবার পিঠ খামচে ধরে জোরে আহহহহহহ করে শিতকার দিয়ে পাছাটা দুচারবার ঝাঁকুনি দিতে দিতে গুদের জল খসিয়ে এলিয়ে পড়ল। দরবেশ বুঝতে পারছে, মেয়ের গুদের ফুটোটা এই সময়ে খপখপ করে খাবি খাচ্ছে আর বাবার বাড়ার মুন্ডিটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে। দরবেশ রসখসা গুদে ঠাপ কষানো থামায় না। সারা ঘরে পচ পচ পচাত পচাত করে আওয়াজ হচ্ছে বেশ। কচি গুদের জলখসা সুন্দর ঝাঁঝালো সোঁদা সোঁদা গন্ধে ঘর মাতোয়ারা তখন। সবকিছু রেকর্ড হচ্ছে সখিনার মোবাইলে।
দরবেশ ঠাপাতে ঠাপাতে মেয়ের মুখে তৃপ্তির হাসি দেখে খুশি হয়। ঠাপ থামিয়ে বলে,
– কিরে বেটি, খুব গরম খায়া আছিলি আসলেই, এত্তডি রস ছাড়লি, বাপরে বাপ। মোর ধোন ত গোছল দিয়া চুবানি খাইল পুরা!
– রসের বান না ভাসায়া উপায় কীরে। হেই কবে মায়ে তর চুদনের ডরে অন্য কম বয়সের পুলার লগে ভাইগা যাওনের পর থেইকাই মোরে বৌ বানায়া চুদতাছস। চুইদা চুইদা বাঁজা বানায়া দিসস। জীবনেও পেট হইব না আর মোর। তর মত খুশি পাগলাচুদা আর কে আছে রে জগতে!
– হরে বেডি, হাছা কইসোস। হেই কবে তর মা ভাইগা যাওনের পর থেইকাই তুই তর মায়ের অভাব পূরণ করতাছস। তর মায়েও জন্মে মোরে এত সুখ দিতে পাইরত না তুই যতটা দেস। তর মত বেটি পাওন ভাইগ্য রে মোর মত বুইরা বাপের।
বাবার ঘাম ঝরতে থাকে এতক্ষণের চোদনে। কুলসুম দুই পা দিয়ে বাবার কোমড়ের পিছনে আকড়ে ধরে মিশনারি পজিশনে চোদন খেয়েই যাচ্ছে।
দরবেশ কিছুক্ষন পর আসন বদলে মেয়ের পিছনে শুয়ে পড়ে। কুলসুমের হালকা এক পা নিজের বাম হাতে তুলে নিয়ে পিছন থেকে মেয়ের গুদ ধুনতে থাকে। মেয়ের মাইগুলো ঝুলতে ঝুলতে দুলতে থাকে। তালের মত মাই ঝুলছে আর দরবেশ পিছন থেকে কুলসুমের গুদ মারছে। মাঝে মাঝে পিছন থেকে হাত দিয়ে ডলছে মেয়ের কচি মাই। পিঠের নিচ দিয়ে বাম হাত নিয়ে দুই হাতে দুই মাই টিপতে টিপতে কুলসুমের পিছন থেকে গুদ মারছে নিজ বাপ – দৃশ্যটা দেখে সখিনাও আর স্থির থাকতে পারছে না। কেমন গুদ ভিজে আসছে তার রাজিবের বাঁড়ার জন্য।
দরবেশ একটু পরেই হাটু গেড়ে বসে মেয়েকে খাটে কাত করে শুইয়ে তার এক পা নিজের চওড়া কাধে তুলে নিয়ে বাবা কুলসুমের গুদ মারতে থাকল। মোটকা, চওড়া কালো ধোন দিয়ে কুলসুমকে সজোড়ে চুদতে থাকল দরবেশ। মেয়ের পায়ের আঙ্গুল নিজের মুখে পুড়ে চুষতে চুষতে বাবা কোমড় নাড়িয়ে চুদতে লাগল। ছুকড়ি মেয়ে সুখের আতিশয্যে নিজের মাই নিজের হাত দিয়ে টিপতে লাগল। মাঝে মাঝে মাই নিজের মুখের সামনে নিয়ে জিভ দিয়ে চাটতে লাগলো মাইদুটো! দুধ-লোভী বাপকে আরো বেশি লোভ দেখাচ্ছে!
এর মাঝে কুলসুম আরো দু’বার গুদের জল ছেড়েছে৷ দরবেশ আবারো মিশনারী ভঙ্গিতে গিয়ে মেয়ের দুপা কাঁধে তুলে নিল। পুরো কোমর দুলিয়ে দুলিয়ে গুদের ভেতর ঘপাত ঘপাত করে বাড়াটা ঠেসে ধরে পূর্ণ গতিতে চুদছে সে। কুলসুমও তলঠাপ দিতে দিতে পুরে বাড়াটা গুদে ঢুকিয়ে চোদা খেতে লাগল। কুলসুম মাঝে মাঝেই বাবার বাড়াটা ছোট গুদের পাঁপড়িগুলো দিয়ে কামড়ে কামড়ে ধরছে যাতে দরবেশ প্রচণ্ড সুখ পাচ্ছে।
দরবেশ প্রচন্ড জোরে ঠাপ মারছে তখন। মত্ত জোয়ানের ঠাপে থরথর ক্যাচর ম্যাচর করে তাজুলের পুরোনো খাটটা কাঁপছে, আর্তনাদ করছে যেন! এই মোষের মম ঠাপে কুলসুম বাবার পিঠে নখ চেপে ধরে আহহহহহ মাগোওওও উফফফ আহহহ ওহহহহ বলেই আবার গুদের জল খসিয়ে দিল। গুদে রস ভরে হরহর করছে বাবার বাড়াটা পুরো ভিজিয়ে দিয়েছে। ঘরে শুধু পচ পচ পচাত পচাত করে আওয়াজ আরো বেশি হচ্ছে।
এইভাবে দরবেশ একটানা ১৫ মিনিটের বেশি ঠাপানোর মাঝে মাঝে মেয়ের মাইদুটো আচ্ছামতো টিপতে টিপতে ঘপাত ঘপাত করে কোমর দুলিয়ে ঠাপাতে ঠাপাতে মেয়ের মুখে ঠোঁটে চুমু খেতে থাকে। মেয়ের সস্তা লিপস্টিক সেই কখনো চুষে খেয়ে ফেলেছে বাপে। গদাম গদাম করে শেষ কয়েকটা রাম ঠাপ মেরে বাড়াটাকে গুদের ভেতর ঠেসে ধরে ঝালকে ঝলকে এককাপ গরম থকথকে ফ্যাদা মেয়ের একদম বাচ্ছাদানিতে ফেলে মেয়ের বুকে নেতিয়ে পরে দরবেশ। আহহহহহ করে ষাঁড়ের মত পাড়াকাঁপানি চিৎকার ছাড়ে তাজুলের খাটে শুয়ে৷ কুলসুম-ও তার পাছাটা দুচারবার ঝাঁকুনি দিয়ে শেষবার জল খসিয়ে নেতিয়ে পড়ে থাকে বাপের বুকের নিচে পিষ্ট হয়ে।
কিছুক্ষন পর দরবেশ মেয়ের বুক থেকে উঠে পাশে শুয়ে পরে৷কুলসুম উঠে বসে পাশে থেকে সায়াটা নিয়ে বাবার বাড়াটা মুছে দিয়ে নিজের গুদটা ভালো করে মুছে নিলো৷ ক্লান্ত দেহটা নিয়ে কোনমতে বাথরুমে পেশাব করে এসে হেঁটে আর বিছানা পর্যন্ত আসতে পারে না কুলসুম। বাথরুমের বাইরে বিছানার কাছে থাকা সিঙ্গেল গদি আঁটা সোফাতে ধপাস করে বসে জিভ বের করে হাঁফাতে থাকে।
মেয়ের পরিশ্রান্ত হাল দেখে দরবেশ বাপের মায়া উঠবে কী, বরং আবারো ধোন খাড়িয়ে চুদতে রেডি হল সে! বিছানা ছেড়ে নগ্ন কালো তেল চপচপে দেহে (দরবেশের সরিষার তেল পুরো গায়ে মাখার বেশ পুরনো অভ্যাস) মেয়ের সোফায় বসা দেহের কাছে এগিয়ে যায় সে।
সোফায় বসা মেয়ের দুই চিকন পা দুইদিকে ভালো করে কেলিয়ে দিয়ে নিজে ঘরের সিমেন্টের পাকা মেঝেতে বসে কুলসুমের গুদে মুখ দিয়ে চাটতে থাকে। গুদের ভেতর জিভ ঠেলে ঢুকিয়ে রস চেটে খেতে থাকে দরবেশ। কুলসুম নিজের বালহীন গুদে বাপের লকলকে জিভের ভোদা চাটায় শিউরে উঠে চিৎকার করে,
– আহহহ পোড়াকপালি মাগি রে মুই। গত আধ ঘন্টার উপ্রে নিজের দরবেশ বাপের ঠাপ খায়া কই একটু চেগায়া জিরামু! তা না! খানকির পুতে আবার মাইয়ারে ভুদা চাইটা চুদতে আইছে! এত চুদার শখ ক্যারে তর, হালার জাউড়া চুদা বাপজান?!
– কী করুম বেটি, তর কচি শইলের মধু খায়া খায়া তর পিরিতির জুয়ারে ভাইসা গেছি মুই। তরে দিনে রাইতে না লাগায়া শান্তি পাই না মুই।
– ওহহহহ মাগোওওওও খা খা, মাইয়ার ভুদা ভালা কইরা খা। যেন তর হোতকা মুটকা বাড়াডা লইবার পাড়ি আবার।
– হেইডাই কর মাজান। সোয়ামির ঘরে দিনেদুপুরে গুদ খুইলা বাপের চুদন খাওনই তর ভাগ্যি!
– উফফফ কি ভাগ্যি আমার! মায়ে চইলা যাওনে এই হোতকা বাড়ার দাসি বান্দি হইলাম মুই। বাকি জীবনডা এই মুটকা ধুনের সেবা করনেই কাইটা যাইব মোর।
এভাবে মিনিট পাঁচেক মেয়ের কচি ভোদা চুষে মেয়ের বেনী করা চুল ধরে টেনে সোফা ছেড়ে এবার কুলসুমকে মাটিতে বসায় দরবেশ। নিজে দাড়িয়ে থেকে মেয়ের ছোট, কচি মুখে নিজের ৪.৫ ইঞ্চি বেড়ের ভোটকা বাড়াটা চেপে ঢুকিয়ে মেয়েকে ব্লো-জব দিতে বাধ্য করে সে।
বলে রাখা ভালো, দরবেশ তেমন লম্বা লোক না। বেঁটেই বলা যায়। বড়জোর সখিনার সমান ৫ ফুট ৩/৪ ইঞ্চি উচ্চতা হবে। তবে শরীরে মেদ নাই। তেল চকচকে ঘোড় কৃষ্ণবর্ণের ছোটখাটো, দাড়ি-গোঁফ ভরা ৬০ বছরের পেটানো শরীর। কুলসুম আরো ছোট লম্বায়। টেনেটুনে ৫ ফুট। হালকা পাতলা, শ্যামলা গড়নের দেহ। ২০ বছরের গ্রামের মেয়ের শরীর যেমন হয় আরকি।
সখিনা মনে মনে বোঝে – দরবেশের ধোন লম্বায় তত বড় না বলে পরিণত গ্রামের মহিলাদের চুদে শান্তি পায় না। দরবেশের মোটা ধোনের জন্য দরকার কুলসুমের মত ২০/২২ বছরের ছেমড়ির কচি, টাইট গুদ। যেন কচি গুদে কামড়ে কামড়ে মোটা বাড়াটা পিষে সুখ দিতে পারে দরবেশের মত ‘শিলপাটা’ আকৃতির অস্বাভাবিক গড়নের বাড়াকে! কচি মেয়েদেরও আসলে লম্বা বাড়ার চেয়ে মোটা বাড়া তাই বেশি পছন্দের। তাই, দরবেশের বৌ বা কুলসুমের মা চলে যাওয়ার পর কুলসুম নিজেই বাপের সামনে ভোদা খুলে চোদা খেতে রাজি হয়েছে! বুড়ো বাপদের জন্য তাই ছুকড়ি বেটি বেশি মানানসই এই বাংলা মুলুকে!
দাড়িয়ে থেকে মেয়ের মুখে পুড়ে দেয়া দরবেশের বাড়াটার মোটা বিচি দুটো ঝুলতে লাগল মেয়ের নাকের ওপর। দরবেশ আস্তে আস্তে তার বাড়া পুরোটাই পুড়ে দিলো সখিনার চিকন গলার ভিতরে। দুই হাতে মেয়ের বেনী চেপে আদর করতে করতে মেয়ের মুখ-গলা ডিপ-ফাক (deep throat) করছিল বাবা।
কচি ঠোটের স্বল্প পরিসরে বাপের মোটা বাড়া গিলে কুলসুমের অবস্থা সঙ্গীন! গলা দিয়ে শব্দ বের হচ্ছে না তার! ধোনটা গলায় দীর্ঘক্ষণ আটকে কুলসুম বিষম খেয়ে শরীর কুঁচকে এলেও দরবেশ ছাড়লো না মেয়েকে। গলার ভিতরে ধোন ঠেস ঠেসে জোরে জোরে ঠেসে ঠুষে ঠাপাতে লাগল টানা মিনিট দশেক। এক সময় মেয়ের গলা দুই হাতে চেপে ধরে গলা আরো টাইট করে নিজের ধোনের ওপর ঠাপিয়ে মেয়ের গলার গভীরে ঘন থকথকে এক কাপ মাল ছেড়ে দিল দরবেশ। বীর্য তো নয় যেন ময়দাগোলা কাগজ জোড়া লাগানোর ঘন আঠা!
গলা-মুখ উপচানো মাল খেয়ে বিষম কাটা কুলসুম আর সহ্য করতে পারলো না। পায়ে ধাক্কা দিয়ে বাবাকে সড়িয়ে দিলো দূরে। হজম না হওয়া ঘন ফ্যাদাগুলো লাগলো মেয়ের মুখ বেয়ে টপটপ করে পড়ঝে সিমেন্টের চকচকে ফ্লোরের ওপর! কুত্তী, রেন্ডির মত চকচকে সাদা মাল গড়িয়ে বেরোচ্ছে কুলসুমের ছোটখাটো মুখ বেয়ে। জিভ বের করে বড় বড় শ্বাস টানছে কুলসুম!
জানালার আড়াল থেকে দৃশ্যটা দেখে, কেন যেন গা শিউরে উঠল সখিনার! নাহ, এভাবে এতটা অমানবিক হয়ে সখিনাকে চুদা রাজিবের পক্ষে সম্ভব না! সখিনা বুঝে – বাবা মেয়ের এই চলমান চুদনে আসলে তাদের মা ছেলের মত ভালোবাসা নেই। দরবেশ ও কুলসুমের আছে কেবলই একে অপরের প্রতি সীমাহীন, কুৎসিত কামার্ত আকর্ষণ। অনেকটা পশুদের মত আবেগহীন। বৌ ভাতারের পারস্পরিক কামঘন আবেগ এই বাপ-বেটির মধ্যে নাই – সখিনা নিঃসন্দেহে সেটা বুঝল!
কুলসুম এদিকে নিজেকে সামলে নিয়ে হাপাতে হাপাতে বাপকে কুৎসিত গালিগালাজ শুরু করে,
– বেজন্মা কুত্তার পুটকি দিয়া জগতে আইছত তুই বাপ। মোর দাদী পাড়ার নেড়ি কুত্তার চুদা খায়া তরে জন্ম দিছে। মাদারচুদ আরেকটু হইলে দম আটকায়া মরতাম মুই! এম্নে কইরা কুন খানকির নাতি মাল ঢালে বেটির গলায়!
– (দরবেশ তখন হাহা করে জোরে হাসছে) নাটকি মাগির বেশ্যা ঝি, বাপের লগে বাজেভাবে চুদায়া তুই যে মজা পাস হেইডা মুই জানি। তাই তর মত ময়লা নেড়ি কুত্তিরে খানকির মত চুইদা আরাম পাই মুই।
– হ রে নাটকির পুত, তর এই আজেবাজে চুদনেই টিকতে না পাইরা মোর ভদ্র মাজান ভাগছে আগেই। তর এইসব জংলি চুদন জগতে কোন খানকি মাগি সইহ্য করব না, মাঙ্গের নাতি।
– তা ত মুই বেবাকতে জানি৷ মোর এই দরবেশ মুখোশের আড়ালের রাক্ষসরে জগতে একমাত্র তুই ঠান্ডা করতে পারবি। এর লাইগা তর পয়দা হইছে। এর লাইগা তরে নিয়া মোর সব সপন।
কুলসুম তখন মুখ থেকে পড়া ফ্যাদা ঝেড়ে মাটিতে বসেই নেংটো দেহে বিশ্রীভাবে হাসছে। ঠিকই বলেছে তার নোংরা বাপ। কুলসুমেরও এমন নোংরা, অসভ্য চুদাচুদি পছন্দ। বাপের এসব কুতসিত চুদনে মাকে ঘর ছেড়ে চলে যাওয়া দেখেই কুলসুম আরো বেশি আকৃষ্ট হয় বাপের এসব কদর্য কামলীলায়।
রাজিব সখিনা আসার আগে, তাজুল যখন সারা সকাল-দুপুর মাঠে কৃষিকাজ করত – দরবেশ আরো বাজেভাবে মেয়েকে দিয়ে চোদাত। যেমন, কুলসুমের হাত-পা মুখ শিকল দিয়ে খাটে বেঁধে পাশবিক চুদন দিত, কখনো দরবেশ নিজে মুখোশ পড়ে হাত পিছমোড়া করে বেঁধে চুদত ইত্যাদি। কুলসুম এধরনের সঙ্গম পছন্দ করে বলেই বাপকে উস্কে দিতে ন্যাকামো করে প্রায়। যেন এতে আরো জোশ আসে অশ্লীল চোদনে!
দরবেশ হাস্যরত কুলসুমকে মেঝের ওপর থেকে টেনে সড়িয়ে নিয়ে সোফার হাতলের ওপর বসায়। মেযের খোলা ভোদার সামনে দাড়িয়ে মেয়ের দুই পা দুই দিকে সড়িয়ে মেয়ের লালায় ভিজে থাকা তার ধোনটা পড়াত ফড়াত ফচতত শব্দে দরবেশ ঢুকিয়ে দেয় মেয়ের ভোদার ভিতরে। কুলসুম চিৎকার করতে যেতেই নিজের ঠোঁট দিয়ে দরবেশ মেয়ের ঠোঁট চুষতে লাগলো। মোটকা বাড়ার ঠাপে আকুল মেয়ের আর্তচিৎকার বাবার মুখে গুমড়ে উঠে উমমম উহুহুউউ উঁউঁউঁ গোঙানি ছাড়ে কুলসুম। চুম্বনে চুম্বনে কেমন যেন এক নিশ্বাসে একে অপরকে চুষে খেতে চাইছে বাপ মেয়ে!
সোফার হাতলের ওপর বসিয়ে নিজের মেয়েকে চুদতে লাগল বাবা। চুদতে চুদতে দরবেশ একসময় কোলে তুলে নিলো হালকা ওজনের কুলসুমকে। চুদতে চুদতে নিয়ে যায় ঘরের কোনের কাঠের বড় খাবার টেবিলের কাছে। টেবিলে উঠে নিজে শুয়ে পড়ে দরবেশ। কুলসুমকে পেটের উপর বসিয়ে দেয়।কুলসুমও খাবার টেবিলে বাপের কোমরের দুই দিকে দুই গুঁজে ছড়িয়ে বসে খানকিদের মতো চুদতে থাকে বাবাকে। দরবেশের লোমশ বুকের ওপর হাত রেখে নিজের ভোদা বাবার ধোনের ওপর জোড়ে জোড়ে উঠবোস করছে সে।
দরবেশ মেয়ের খোলা মাই দুটো টিপতে লাগলো নিজের হাত দিয়ে, সাথে সাথে চলতে লাগল উর্ধঠাপ। থপ থপ শব্দ পুরো ঘর জুড়ে। দরবেশ গায়ের জোড়ে মেয়ের মাই মুচড়াতে লাগলো – কুলসুম মুখ নামিয়ে জিভ দিয়ে কামড়ে, চেটে দিতে লাগলো বাবার বুকের নিপল। মেয়ের ধারালো দাঁতে নিজের বুক কাটছে দেখে কামে-ব্যথায়-সুখে চিৎকার দিল দরবেশ,
– ওহহহহহহ আআআআ কেম্নে বাপেরে খাইতাছস রে খানকি বেডি। তুই টানবাজারের খানকি রানি রে কুলসুম। তুই মোর ধোনের সর্দারনি রে নাটকির ঝিইইইই।
– (মেয়ে হাসছে) মোর দুধ ত খুব টাইনা ছিড়স তুই, ওহন দ্যাখ তর চুটকি দুধের কি হাল করি আমি। দাগ বসায়া কামড়াইতাছি খাড়া।
অনবরত ঠাপের মাঝে দরবেশ মেয়ের পাছার নিচে দু’হাত দিয়ে কুলসুমকে ধরে রাখছে ঠাপ দিতে দিতে। কুলসুম চোখ মুখ উল্টে আসতে থাকে ঠাপের বেগে। চিৎকারের আবেশ বাড়িয়ে জল ছাড়ে কুলসুম।
দরবেশ জলখসা কুলসুমকে কাঠের টেবিলে শুইয়ে নিজে উপরে এসে মিশনারি পজিশনে আবার ঠাপ শুরু করে। কাঠের শক্ত টেবিলে কুলসুমের হালকা দেহের উপর বাপের ভর সহ্য করে চোদাতে কুলসুমের সারা পিঠ-শরীর ব্যথা করছে, আবার দ্বিগুণ আরামও পাচ্ছে এমন ব্যথাতুর চোদনে৷ গুদে কুলকুল জল নামছে তার।
সজোড়ে ধোন বের করে বাবা মেয়ের টাইট কচি গুদে গেথে দিতে থাকে। দুই হাত দিয়ে দুই পা দুই দিকে সড়িয়ে দিয়ে তার বাড়া আসা যাওয়ার রাস্তাটা বড় করে নিয়ে দরবেশ টেবিলের উপর ঠাপাতে থাকে। একপা ছেড়ে দিয়ে কিছুক্ষন পর চেপে ধরে কুলসুমের একটা মাই। মাইয়ের নিপলে নখে-আঙুলে চিমটি কাটতে কাটতে ঠাপাতে থাকে বাবা। কুলসুম হাঁ হাঁ ফোঁস ফোঁস করে নিশ্বাস নিতে নিতে নিচ থেকে তলঠাপ দিতে থাকে।
হঠাত মেয়ের গুদ থেকে বাঁড়াটা বের করে কুলসুমকে কুত্তী পজিশনে পাছা কেলিয়ে চার হাত পায়ে টেবিলে উবু হতে বলে দরবেশ। কথামত কুলসুম হাত আর হাঁটুর উপর ভর দিয়ে পোঁদটা তুলে উঁচু করে দিতেই দরবেশ পিছনে পজিশন নিয়ে বসে মেয়ের তবলার খোলের মত ঝোট কিন্তু টাইট মাংসের পাছাটা দেখে হাত বুলিয়ে গুদের ফুটোটা হাত দিয়ে দেখে বাড়াটাকে গুদের ফুটোতে রেখে আলতো চাপেই পুরোটা কোঁতত কোঁতত করে ঢুকিয়ে দিল।
মেয়ে আহহহ করে শিতকার দিয়ে টেবিলের কিনারটা খামচে ধরে। বাবার পুরো বাড়াটা ঢুকে গুদের ভেতরে চেপে বসল। উফফফ গুদটা কি টাইট লাগছে। আস্তে আস্তে কোমর দুলিয়ে চোদা শুরু করে দরবেশ। কুলসুমের আবার জল খসেছে তখন। মেয়ে পাছাটা নাড়া পেছনে দিয়ে চোদাতে লাগল৷ দরবেশ ঠাপাতে ঠাপাতে চোদার গতি বাড়িয়ে দিল। প্রবল ঠাপের তালে তালে কুলসুমের সতেজ মাইগুলো নীচে দুলে দুলে উঠছে। গুদে রস থাকার জন্য ঠাপাতে মজা লাগছে বাবার। যত জোরে ঠাপ মারছে বাপ, মেয়েও তত জোরে বাড়াটাকে গুদের ঠোঁট দিয়ে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে।
কুলসুম শিতকার দিতে দিতে পোঁদ দুলিয়ে ঠাপ খাচ্ছে। প্রতিটা ঠাপে দরবেশের বাড়াটা মেয়ের জরায়ুতে গিয়ে লাগছে। দরবেশ ঠাপাতে ঠাপাতে মেয়ের পিঠে মুখ ঘষতে ঘষতে হাত বাড়িয়ে মাইদুটো ধরে পকপক করে টিপতে লাগল। উত্তেজনা চরমে উঠে কুলসুম “আহহহ উফফফ জোরে জোরে কর থামবি না” বলেই গুদ দিয়ে বাড়াটাকে চেপে চেপে ধরে হরহর করে গুদের জল খসিয়ে হাঁফাতে থাকে।
মেয়েকে আবার চিত হয়ে শুইয়ে দুপা ফাঁক করে দিয়ে মিশনারি পজিশনে পায়ের ফাঁকে হাঁটু গেড়ে বসে গুদের ফুটোতে বাঁড়াটা সেট করে সজোরে পুরোটা ঢুকিয়ে ঠাপাতে শুরু করে দরবেশ। কুলসুম কোমর তুলে তুলে তলঠাপ দিচ্ছে প্রতি উত্তরে।
মেয়ের বুকে শুয়ে মাইগুলো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট রেখে চুমু খেতে খেতে আরাম করে ঠাপাচ্ছে দরবেশ। কুলসুমও বাবাকে টেবিলে শুয়ে চার হাত পায়ে জাপ্টে ধরে চুমু খেতে খেতে চোদার সঙ্গ দিচ্ছে। আহহ গুদের ভেতরটা খুব গরম আর টাইট হয়ে বাপের মুশকো বাড়াটাকে কামড়ে ধরে আছে মেয়ে!
এভাবে প্রায় ৩০ মিনিট পর, কোমর তুলে শেষ কয়েকটা জোরে রাম ঠাপ মেরে মেয়ের গুদের গভীরে ঝলকে ঝলকে এককাপ গরম থকথকে বীর্য দিয়ে কুলসুমের বাচ্ছাদানি ভরিয়ে দেয় দরবেশ। মেয়ে চোখ বন্ধ করে বাপের পিঠ খামছে ধরে গুঙিয়ে উঠে গুদের গভীরে বাচ্ছাদানিতে গরম গরম বীর্য নিতে নিতে পাছাটা ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে ধপ করে কাঠের টেবিলে পাছাটা ফেলে নেতিয়ে পড়ে।
অবশেষে ক্ষান্ত হয় বাবা মেয়ে চোদন। বাপরে বাপ, কী অমানুষিক চোদনটাই না হল! অবশ্য পুরো চোদনটা কেমন যেন অশ্লীল, কদর্য কামলীলার প্রদর্শনী ছিল বলতে গেলে! কোন প্রেমময় ভালোবাসা ছিল না কিছুই। কেমন যেন যৌনউন্মত্ত নরনারীর অশালীন চুদাচুদি! সখিনা তাজুলের কথা ভেবে বেশ খুশি হল, বেশ হয়েছে, তাজুলের মত সোজা সরল লোকের বৌ হিসেবে এমন শয়তান খানকি মাগিই ঠিক আছে!
ছেলে রাজিবকে বলে, আজই মোবাইল ক্যামেরার ভিডিওতে রেকর্ড করা এই সম্পূর্ণ বাবা মেয়ের বিশ্রী চুদাচুদি পুরো গ্রামবাসীকে বড় পর্দায় দেখাতে হবে। এর ফলে, যে নিদারুন মর্মবেদনা, মর্মান্তিক কষ্ট, তীব্র অন্তর্জালায় পুড়বে তাজুল মিঞা – সেটা ভেবেই পাশবিক আনন্দ পেল সখিনা। যেই কুলসুম মাগির জন্য তাজুল নিজের সম্পত্তি দিয়ে, সমস্ত ভালোবাসা উজাড় করে আপন করতে চাইছিল – তার আসল নগ্ন কুরুচিপুর্ণ চরিত্র দেখে তাজুলের যে কষ্ট হবে সেটাই হবে তার যথাযথ শাস্তি।
এরপর, দরবেশ কুলসুমকে গ্রামছাড়া করে, তাজুলের চোখের সামনে ঘরের ভেতর নিজ ছেলেকে দিয়ে চুদিয়ে চূড়ান্ত সাজা দিবে সখিনা। এটাই হবে তাজুলের কৃতকর্মের উপযুক্ত অগ্নিঝড়া শাস্তি। মহাকালের অমোঘ প্রায়শ্চিত্ত।

((পাঠকগণ, প্রস্তুত থাকুন। আপনাদের বহুল প্রতীক্ষিত ছেলের চোদনে মার গর্ভবতী হওয়া ও মায়ের পুটকি মারার বিবরণ আসছে। সেই সাথে তাজুল মিঞার প্রতি মা ছেলের চূড়ান্ত প্রতিশোধ নেয়ার কাহিনীও তুলে ধরা হচ্ছে। অবশেষে, পরিণতির দিকে এগুচ্ছে গল্পটা।))

ওই দিন দুপুরের পর খুবই দ্রুতই ঘটনাগুলো ঘটতে থাকে। ভিডিও রেকর্ড শেষে সখিনা দ্রুত জানালা থেকে সরে ছেলেকে ফোন দিয়ে সবকিছু খুলে বলে। ছেলেকে বলে সেদিন দুপুরে দ্রুত ঘরে ফিরতে যেন পরিকল্পনা সাজিয়ে নেয়া যায়।
কথামত দুপুরে তাজুল ও রাজিব ঘরে ফিরতেই সখিনা রাজিবকে আড়ালে নিয়ে বিকালের ঘটনা সাজিয়ে নেয়। কুলসুম দরবেশ বিকালে দরবেশের আস্তানায় চুদতে যাবে। তখনই কাহিনির যবনিকাপাত টানতে হবে!
দুপুরের খাওয়া শেষে তাজুল ও রাজিব আবার মাঠে যায়। তবে এবার রাজিব সাথে না গিয়ে অন্যদিকে চলে যায়। তার মোবাইল থেকে ফোন দিয়ে গ্রামের স্থানীয় থানার দারোগা সাহেব, চেয়ারম্যান ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিদের দরবেশের আস্তানায় বিকেলে আসতে বলে। গ্রামের এক ডিশওয়ালাকে ফোন দিয়ে একটা বড় পর্দাসহ স্ক্রিন ভাড়া করে আস্তানায়, যেন মোবাইলে ধারন করা বাপ মেয়ের অশ্লীল চোদাচুদি সকলকে দেখানো যায়।
এদিকে, দরবেশ কুলসুমের কল্পনাতেও নেই কী অসম্ভব কূটকৌশল সাজিয়ে রেখেছে মা ছেলে মিলে। বিকেলে যথারীতি দরবেশ আলখেল্লা পাঞ্জাবি পড়ে তার আস্তানায় ভন্ডামি করতে যায়। সখিনা তখন ঘুমের ভান করে তাজুলের ঘরের নিজ খাটে শোয়া। আড়চোখে দেখে, সখিনাকে ঘুমন্ত মনে করে বোকাচুদি কুলসুম সেজেগুজে পাতলা শরীর দেখানো শাড়ি পড়ে। তার উপর কালো বোরখা পরে দরবেশের আস্তানায় রওনা দেয়। (গ্রামের মেয়েদের মাঝে কালো বোরখা পরার বেশ পুরোনো প্রচলন রয়েছে এখনো।)
কুলসুম বেরোতেই সখিনা গোপনে তার পিছু নেয়। দেখে, কুলসুম দরবেশের আস্তানার পেছনের দরজা দিয়ে দরবেশের ব্যক্তিগত কক্ষে ঢুকে, যেখানে দরবেশ কাওকে ঢুকতে দেয় না। এমনকি তার বিশ্বস্ত সাগরেদদেরও না।
দরবেশের ঘরে ঢুকতেই, সখিনা পাশের জানালা দিয়ে ভেতরে চোখ রাখে৷ একটু পরেই দরবেশ ঘরে ঢুকে দরজা আটকে দেয়। বাপকে দেখে ২০ বছরের ছুকড়ি মেয়ে তার বোরখা খুলে পাতলা শাড়ি পরা দেহটা দেখিয়ে বাপকে উস্কে দেয়। আর কালবিলম্ব না করে বাপ দরবেশ নিজে নগ্ন হয়ে মেয়ে কুলসুমকেও নগ্ন করে ব্যক্তিগত কক্ষের ছোট সিঙ্গেল খাটে ফেলে চুদতে শুরু করে।
ব্যস, মোক্ষম সময় উপস্থিত। সখিনা দ্রুত রাজিবকে ফোন দিয়ে জানায় সে যেন প্ল্যানমত সকলকে নিয়ে এখুনি দরবেশের আস্তানায় চলে আসে। রাজিব মায়ের ফোন রেখে বাপ তাজুলকে খেত থেকে ধরে দরবেশের আস্তানায় যাবার অনুরোধ করে।
– (তাজুল বিরক্ত স্বরে) কীরে রহমান সাব, ওহন আমি মোর শ্বশুর দরবেশের আস্তানায় গিয়া কী করুম! মোর কাম আছে খেতে। তুই যা তর মন চাইলে।
– (রাজিব হাসে) আহারে তোজাম্মেল সাব, চলোই না মোর লগে৷ তোমারে একখান তেলেসমাতি যাদু দেখামু। তুমার পরানের দরবেশ হালায় যে তার মাইয়া, মানে তুমার বৌ কুলসুমরে চুইদা হোড় করে তুমি জানো? জানবার চাইলে চলো মোর লগে!
– (তাজুল ক্রোধান্বিত স্বরে) রাজিব, তর সাহস কিন্তুক বাইড়া যাইতেছে কইলাম! কি সব আজেবাজে অপবাদ চুদাস তর নাটকি মায়ের লাহান। তরে পিডায়া গেরামছাড়া করুম কইলাম!
– (রাজিবের হাসি যেন থামে না) আহা চলই না, তাজুল মিঞা। আমারে গাইলায় কী লাভ! নিজের চক্ষেই সব দেখবা। আমি গেরামের পুলিশ, মাতুব্বর – বেবাগরে কইয়া রাখছি। চলো, নিজেই দেইখা লও আমি ভুল কইতাছি নি!
বাপ তাজুলকে নিয়ে রাজিব যখন দরবেশের আস্তানায় পৌঁছে, তখন বিকেল গড়িয়ে সবে সন্ধ্যা নেমেছে। রাজিবের ফোন মোতাবেক গ্রামের গন্যমান্য সবাই এসে উপস্থিত। বেশ ভিড়, জনসমাগম দরবেশের উঠোনে। ভিড়ের এক কোনায় বড় পর্দাসহ স্ক্রিনও বসানো আছে যেখানে সখিনা প্ল্যানমতো মোবাইলে ধারন করা দুপুরের বাপ বেটির চোদাচুদির ভিডিও ইতোমধ্যে লোড করে রেখেছে।
দরবেশের ব্যক্তিগত রুমের ভেতর বাপ বেটির চোদন তখন তুঙ্গে। এমন সময় হৈহৈ রৈরৈ করে হৈহল্লা করে গ্রামবাসী দরজা ভেঙে ভেতরে ঢুকে চোদনরত দরবেশ ও তার মেয়ে কুলসুমকে হাতেনাতে আবিষ্কার করে!
ব্যস, আর যাবে কোথায়! গ্রামবাসী মারতে মারতে দুজনকে টেনে উঠোনে ফেলে। দুজন যখন ঘটনা অস্বীকার করে এসব চক্রান্ত বলে চালানোর চেষ্টা করে, তখন সখিনা বড় পর্দায় দুপুরের সেই অশ্লীল চোদনের ভিডিও সকলের সামনে সাউন্ডসহ ছেড়ে দেয়। গ্রামবাসী অবাক বিষ্ময়ে দেখে এই অবৈধ, নিষিদ্ধ বাবা-মেয়ের পাপাচার। ঘটনা বুঝতে আর কারো বাকি থাকে না কিছু!
তাজুল মিঞা তখন বাকরুদ্ধ। লজ্জায়, অপমানে, বিশ্বাসভঙ্গের রাগে, হতাশায় সে মুহ্যমান! মুখ দিয়ে কথা বেরোচ্ছে না তার! সখিনা ও রাজিব যে সব সত্য বলেছে এতদিনে সে বুঝে।

পরের ঘটনাগুলো সংক্ষেপে পাঠকের জন্য একে একে লিখছিঃ
১। পুলিশের উপস্থিতিতে গ্রামবাসী পিটিয়ে রক্তাক্ত দরবেশকে পুলিশের হাতে সোপর্দ করে। গ্রামের দারোগা নারী নির্যাতনসহ ভন্ড দরবেশের চালবাজি ও গ্রামের মানুষকে এতদিন ধরে ধর্মের নামে ধোঁকা দেবার নামে কঠিন মামলা করে জেলে পুড়ে দেয়।
পরবর্তীতে, টাঙ্গাইল শহরের কোর্টের বিচারে ৩৫ বছরের সশ্রম কারাদন্ড হয় দরবেশের। বাকি জীবনটা জেলে পচেই কাটবে ভন্ড দরবেশ বাবার। উপযুক্ত শাস্তি হয় তার ভন্ডামি কাজের।
২। দুশ্চরিত্র মেয়ে কুলসুম যে পোয়াতি নয়, বরং সে বাঁজা মেয়ে, এটাও তখন সকলে জানে। গ্রামের চেয়ারম্যান ও সমাজসেবা অফিসারের উপস্থিতিতে বিধি মোতাবেক দলিল-কাগজে কুলসুমকে তালাক দেয় তাজুল মিঞা।
তালাকপ্রাপ্ত জঘন্য চরিত্রের কুলসুমকে গ্রামছাড়া করে গ্রামবাসী। শেষ খবর পাওয়া পর্যন্ত – নষ্টা মাগী কুলসুম টাঙ্গাইল সদরের পতিতা পল্লীতে বেশ্যার কাজ করে জীবন কাটাচ্ছে কুলসুম। মাগিপাড়ার অন্ধকার গলিতে টাকার বিনিময়ে দেহ বেচে তার পাপের প্রায়শ্চিত্ত করছে। এর আগে, বকুল-আকলিমা-নাজমা’র মত কুচক্রী দুশ্চরিত্র মাগীদের মত একই পরিণতি ভোগ করে কুলসুম!
৩। এদিকে, এসব কিছু দেখে তাজুলের অবস্থা বেশ সঙ্গীন। রাতে ঘরে ফেরার পর ডাক্তার ডাকা লাগে তার জন্য। ডাক্তার সবদেখে শুনে বলে – তাজুলের মাইল্ড হার্ট এটাক হয়েছে (mild cardiac arrest)। তাজুলের এখন হাঁটাচলা কিছুদিন বন্ধ। সম্পূর্ণ বিছানায় কাটাতে হবে আগামী ১০ দিন।
ডাক্তার আরো বলে – এই ১০ দিন খুব গুরুত্বপূর্ণ। এসময় আবার কোন মানসিক আঘাত পেলে তাজুল চিরতরে পঙ্গু বা পক্ষাঘাতগ্রস্ত বা প্যারালাইজড হয়ে যাবে।
((এই তথ্যটা রাজিব সখিনা মনে মনে গেঁথে নিয়ে তাদের পরবর্তী ষড়যন্ত্র ও তাজুলকে আরো শাস্তি দেবার পরিকল্পনা সাজিয়ে নেয় – যেটা যথাস্থানে পাঠকদের বলছি।))

তাজুলের দৃষ্টিকোণ থেকে পুরো ব্যাপারটা বড়ই মর্মান্তিক! যার জন্য তাজুল সখিনাকে, তার ছেলেকে ঘরছাড়া করে এখন সম্পত্তির ভাগাভাগি করছে, যেই বৌয়ের জন্য নিজের সমস্ত সুখ বাজি রেখেছে এতদিন, যেই বৌকে পোয়াতি ভেগে অনাগত বাচ্চার জন্য স্বপ্ন বুনেছে – সব ভেঙে যাওয়ার জ্বালা সইতে না পেরে তার এই হার্ট এটাক। তাছাড়া, বড় পর্দায় গ্রামবাসী যখন অশ্লীল চোদন দেখে মজা নিচ্ছিল আর তাজুলকে টিটকারি দিচ্ছিল – সেটা গুলি হয়ে বিঁধে বেচারা গ্রামের সহজ-সরল বোকা কৃষক তাজুলকে!
সেদিন রাতে ঘরে ফিরে তাজুলকে খাটে শুইয়ে ডাক্তার কড়া ঘুমের ওষুধ দিয়ে ঘুম পাড়িয়ে দেয়। সারারাত আর কোন চেতনা হবে না তাজুলের। ঘরে তখন কেবল রাজিব ও সখিনা। তাজুলের দুই রক্তসম্পর্ক। ডাক্তার তাদেরকে তাজুলের প্রতি খেয়াল রাখতে বলে। আর তাজুলের সব ওষুধ পথ্যি বুঝিয়ে দিয়ে বিদেয় নেয়।
ডাক্তার যাবার পর ঘুমন্ত স্বামীকে পাশে রেখে রাতের খাওয়া সেরে নেয় মা ছেলে। রাজিবকে পাশের রুমে যেতে বলে বাসন গুছিয়ে নেয় সখিনা। তারপর, নিজে একটা পাতলা লাল রঙের মেক্সি পড়ে তাজুলের রুমের লাইট নিভিয়ে পাশে ছেলের ঘরে ঢুকে দরজা আটকে খুশিমনে চোদানোর প্রস্তুতি নেয় সখিনা। তাজুল যেহেতু নাক ডেকে অসুস্থ শরীরে ঘুমোচ্ছে, তাই প্রাণভরে আজ রাতভর ছেলের চোদা খাওয়া যাবে!
সখিনা ছেলের ঘরে ঢুকেই উদোম ল্যাংটো হয়ে ঘরের লাইট নিভিয়ে হালকা নীলাভ ডিম লাইট (গ্রামের স্বচ্ছল পরিবারে এখন কুপির পরিবর্তে ডিম লাইট ব্যবহার করে) জ্বেলে ছেলের বিছানায় উঠে পড়ে। রাজিবও মাকে দেখে কামের জ্বালায় দ্রুত লেঙটো হয়ে মাকে টেনে শুয়ে পড়ে। নিশুতি রাতে টাঙ্গাইলের গহীন গ্রামের ঘরের কোনে নগ্ন মা ছেলে তৃপ্ত মনে একে অপরকে প্রেমময় চুম্বন শুরু করে। নগ্ন মায়ের ভরাট দেহের উপর উঠে রাজিব মার মুখে ঠোট ভরে জিভ ঢুকিয়ে চুষে খেতে থাকে মার যুবতী দেহের রস!
– (সখিনা ছেলেকে বুকে টেনে নিয়ে) বাজানরে, তরে এহন মুই আসল খবরটা দিমু। সারাদিনের কুটনামি চালবাজিতে তরে কওন হয় নি। এ্যলা তরে একখান খুশির খবর দিমু।
– (রাজিব তখন মার দুধ চুষছে, বগল চাটছে) কী খবর রে বৌ, ক দেহি তর খুশির কথাডা।
সখিনা ছেলের মুখে তার মাইয়ের বোঁটা পুরে চুষাতে চুষাতে জানায় – গ্রামে আসার পর গত তিনদিন যাবত তার মাসিক বা পিরিয়ড বন্ধ আছে। আজ দুপুরে কলঘরে দু’বার বমিও হয়েছে তার। অর্থাৎ, সখিনা পোয়াতি হয়েছে রাজিবের চোদনে। ৩৮ বছরের ডবকা মার পেটে এখন ২২ বছরের জোয়ান ছেলের সন্তান! তাদের মা ছেলের পরিকল্পনা সফল হয়েছে। গত এক মাসে রাজিবের লাগাতার চোদনেই পেট হয়েছে সখিনার!!
– (রাজিবের চোখে আনন্দের অশ্রু) কস কী রে সখিনা বৌ আমার, হাছাই তুই পোয়াতি হইছস?! তরে মা থেইকা নিজের বিবি বানানি কমপিলিট হইছে?! তর পেটে মোর বাচ্চা?!
– (সখিনাও তখন আনন্দে কাঁদছে) হরে বাজান, সুনা পুলা আমার, লক্ষ্মী সোয়ামি মোর – তর মারে চুইদা পোয়াতি করছস তুই। তাও মাত্র এক মাসেই৷ পয়লা বারেই তর মার গুদে বাইচ্চা হান্দায়া দিছস রে, রাজিব বাজান!
– (মাকে ধামসে ধরে) তাইলে এই আনন্দের খবর ৩ দিন পরে দিলি ক্যান! আগে কস নাই ক্যালা?!
– (ছেলেকে স্নেহের চুমু খেয়ে) আহারে আমার পাগলা পুলাডা, আমি আগে শিউর হইয়া তবেই না তরে কমু খবরটা। মাসিক বন্ধের ৩/৪ নাইলে সঠিক বুঝন যায় না খবরডা।
– আইচ্ছা মা, কাইলকা মোরে গেরামের সাস্থ্য সেবা কিলিনিকে নয়া টেস্ট করায়া আরেকডু নিচ্চিন্ত হওন যায় না বিষয়ডা?
– হ হেইডা ত করতেই হইবো। কাইলকাই সকালে তর বৌরে গেরামের কিলিনিকে টেস্ট করাইছ, বাজান।
হঠাত রাজিবের মাথায় একটা দুশ্চিন্তা খেলে যায়। মার পেট তো করল সে! কিন্তু এইটা তো গ্রামের সবাই ক্লিনিকের মাধ্যমে জেনে যাবে। তখন এই বাচ্চার পরিচয় কী দেবে?! কার চোদনে এসেছে এই বাচ্চা?!
– (চিন্তাক্লিষ্ট কন্ঠে রাজিব) মাজান গো, কাহিনি হইতাছে – কিলিনিকে মুই কি কমু? এই বাইচ্চা কার? মোর চুদনে তর পেট হইছে জানলে ত সম্পত্তি ভাগাভাগি করনের বারোটা বাজবো৷ তাজুল মোহোরে লাথি মাইরা খেদায়া দিবো! তরে আমারেও গেরামছাড়া করবো গেরামের লোকজন! তীরে আইসা তরি ডুইবা যাইবো!
ছেলের বোকামিতে হাসে মা। ছেলেকে অভয় দিয়ে সখিনা বোঝায় – কাহজেকলমে সখিনা এখনো তাজুলের বৈধ স্ত্রী। তাজুল তাকে মুখে মুখে তালাক দিয়ে গ্রামছাড়া করলেও কাগজে কলমে কিছুই লিখা হয় নাই বিধায় সমাজের চোখে সখিনা এখনো তাজুলের বৈধ স্ত্রী। সখিনার পেটের বাচ্চা যে তাজুলের এটা গ্রামবাসীকে বোঝাতে তেমন কোন কষ্ট হবে না। গ্রামবাসী টের পাবে না যে এটা রাজিবের চোদনে হয়েছে।
আর আগামী ১০/১২ দিনেই সম্পত্তি ভাগাভাগি শেষে তাজুলকে বৈধ উপায়ে আইনসম্মত ভাবে তালাক দিয়ে রাজিবকে নিয়ে দূরের কোন গাঁয়ে পাড়ি দেবে তারা। ফলে, আর কারো কোন কিছু জানারও উপায় থাকবে না। বা জানলেও তখন কিছু করার থাকবে না।
বুদ্ধিমতী মায়ের উপায় শুনেও রাজিব ঠিক আশ্বস্ত হতে পারে না। তার কন্ঠে সংশয়,
– তয় একটা বিষয় আছে মা, তুই নাহয় হগ্গলরে কইলি যে তর পেডের বাচ্চাডা তাজুল মিঞার। তয় তাজুল হালার পুতে ত ঠিকই বুঝবো – কাহিনি কী! হে ত তরে গত ৫ মাস ধইরাই চুদে না। হে বুঝব এই বাচ্চা তার না। হেইডার কী করবি!
– (সখিনা ছেনালি মাগীর মত হাসে) হেহেহে, তরে না কইছি বুকাচুদা তাজুলরে আসল টাইট দেওনের রাস্তা আমি ঠিক কইরা রাখছি। তর ওইডা নিয়া চিন্তা করন লাগবো না। ওহন কথা না বাড়ায়া তর খানকি মারে ঠাপায়া ঠাইন্ডা কর দেহি!
রাজিব হেসে মাকে আবার জড়িয়ে ধরে চুমোতে শুরু করে। হঠাত চুম্বন থামিয়ে বলে,
– আইচ্ছা মা, তুই না মোরে আগে কইছিলি – পোয়াতি হইলে তরে ভুদা কম মারতে হইব। পোয়াতি হওনের ২/৩ মাস পর শুধু পুটকি মারতে হইব তর।
– (সখিনা অবাক) হ কইছিলাম, তয় ২/৩ মাস হইতে ত দেরি আছে। এই কয়ডা মাস তর বিবির গুদ ঠাপায়া ল।
– (রাজিব মুচকি হেসে বলে) তাইলে এক কাম করি আইজ, ২/৩ মাস পরে না। পুটকি যখন চুদতেই হইবো – আইজকাই শুভ দিনে, তর মা হওনের খুশিতে তর পুটকি চুইদা তর পাছার তালা ভাইঙ্গা দেই মুই।
– (সখিনা হেসে সম্মতি জানায়) আইচ্ছা ভাতার আমার, মার তর জুয়ান বিবির পুটকি মার আইজ। তয় বাজান, একডু খিয়াল কইরা মারিছ – মোর কইলাম আচোদা পুটকি। এর আগে জনমে কেও মোর পুটকি চুদে নাই। তুই আইজ জীবনের পরথম তর সখিনা মায়ের পুটকি মারবি। একডু আস্তে মারিছ, বাজান।
জীবনে প্রথমবার পুটকি চুদানোর আনন্দে মা ছেলে হেসে ডগমগ হয়ে উঠে। মাকে পোয়াতি বানানোর আনন্দ ছাপিয়ে উঠে মার পুটকি মারার তীব্র আকাঙ্খা। রাজিবের ধোন সাথে সাথে ফুলে কলাগাছ হয়ে উঠে। এই কয়েক মাসের চুদনে – সখিনার যেমন দুধ পাছা ফুলেছে, তেমনি রাজিবের ধোন নিয়মিত সহবাসে ৭ ইঞ্চি সাইজ থেকে বৃদ্ধি পেয়ে ৮ ইঞ্চি মুশলে পরিণত হয়েছে!

More বাংলা চটি গল্প

Leave a Comment