বউকথাঃশালু [২] চোদারু বউ

Written by jewelight

রিনির সংগম ও শালুর অজানা কথা

আগের অধ্যায়ে যা বলেছি, যে, আমার স্ত্রী শালু তার কলেজ ক্লাস শুরুর আগেই আমার সাথে রিনির সেটিং করিয়ে দেয় যাতে আমি কলেজ থেকে এসে একা বোধ না করি। আর যে বস্তু আমি পেলুম টা কেবল এই আধুনিক যুগে স্বর্গেই জোটে, বাজারি মাগীরা অত যত্ন করে কখনও খেতে দেবে না, ঘরোয়া আয়োজনে এমন সুখের কোন বিকল্প নেই…. আমার অভিযোগের কোন কারন বাঁ রাস্তা আকেবারেই ছিলনা।
আমি আগে কখনও কুমারি গুদ-পোঁদ দেকিনি, এই রিনির টা দেখে আমার তাও পূর্ণ হোল; তবে আমি এটুকু বুঝে যাই রিনি যেমন খচ্চর হলেও আনাড়ি, আমার বউটা যেমন খচ্চর তেমনি খিলাড়ী। অমন খিলাড়ী কেন? তা জানতে মনের মধ্যে উস-খুস লেগে রইল আর চিন্তা টা আমায় পেয়েই থাকতো।

পয়েন্ট নোট ঃ রিনির কুমারি পোঁদ বেশ ছিমছাম আর বন্ধ যদিও নরম; আর আমার সেক্সি বউ শালুর টা একটু চেতরে যাওয়া, ওটাই বুঝি ওর শরীরে একমাত্র খুত। দুধগুলো ঈষৎ ঝুলা, যা আমার ভালই লাগে, কিন্তু শালুর পোদের ফুটো অমন বড় গোল কেন, তা আমি ওকে জিজ্ঞেস করতে পারিনি।তার পোঁদের কুমারিত্ত নিয়ে আমার কোন আক্ষেপ ছিলনা; গুয়ের ফুটো; কাঁড়া আর আকাঁড়া, বুজেন নি?
তবে আমার আগ্রহটা ছিল ওই পোঁদের পেছনের ইতিহাসটা নিয়ে, বিয়ের আগ থেকেই।এত ঘুরে তদন্ত করেও শালুর কোন প্রেমিক বিয়ের আগে পাইনি, আর শালু তো এখন আমার তাই তার ইতিহাসটা জানার খুব মন চায়। সে যাই হোক না কেন, শালুকে আমি মন থেকে এতো ভালবেসে ফেলছি যে ওর কোন কলঙ্কই আমার ভালবাসা নষ্ট করে দিতে পারবেনা কোনদিন। আর রিনিকে আমার বিছানায় তুলে ও তার অবস্থান আরও পোক্ত করে ফেলেছিল। এ যেন, শালু আমার রানী আর রিনি আমার বাঁড়া চাঁটার চাকরানী, একের ভেতর দুই।
এক রত্তি এই রিনির ই যা ইতিহাস বেরল, আর শালু তো এক ধাপ উপরের সুন্দরী; তার কোনই কাহিনী নেই, এটা কি আপনারা কেউ বিশ্বাস করবেন, মহামান্য পাঠকবৃন্দ?
তো যাই হোক, আমি আশায় রইলাম আর ভাবলাম – নিজের বউকে নিয়ে বাইরের লকের কাছে জিজ্ঞেস করে হেনস্তা হওয়াটা কোন জ্ঞানীর কাজ হবেনা, আমার হাতে এই রিনি টা আচে; ওর পোঁদের খবর যখন বার করেছি তখন তার পেটের খবর টাও বের করে নিয়ে আসব ঠিক ঠিক।
বউ শালু যেমন বলেছিল তেমন ভাবেই আমি তারাতারি কলেজ থেকে চলে আসি ক্লাস শেষ করে; ওই রিনির বাসরের ৩ দিন পরের কথা, আমি এসেই দেখি রিনি পাড়ার মেয়েদের সাথে বাসার বাইরে দড়িঝাপ খেলচে। আমি বাসাই ঢুকে দেকি আমার মা – বোন সব ঘুমিয়ে তো রিনিকে ডেকে বল্লুম কি গো শ্যালিকা খেতে টেতে দেবে নি কিচু। ও ভুল বুঝলে, রিনি আমার দিকে চেয়ে একটা নোংরা হাসি দেয়, আর বলেঃ দিদি তো নেই আমাকেই তো দিতে হবে!! ও ভেবেচে আমি ওকে লাগাতে চাইছি বুঝি… তা হোক, ওটা হলেই বাঁ মন্দ কি।সব তো জানাই আছে, আর এবার তো আমরা একা, শালু নেই বাড়িতে।
আমরা আরেকবার দেখে নিলুম, বাসাই সবাই ঘুম, তো শালু আমার এক্কেরে কাছে ছলে এলে খেয়াল হোল, ও তো খেলছিল ঘামে পুরো ভেজা। আমি বল্লেমঃ কিরে আজ চান করিস নি।
রিনিঃ না গো। সেই দুদিন থেকে আশায় আচি কখন তুমি এসে ধরবে, তবে ওই জায়গাটা ধোয়া আচে, বলে নিজের পোঁদের দিকে ইঙ্গিত দেয়।
আমার ভেতরটা, কচি মাল খাবার ইঙ্গিতে আবার শির শির করে ওঠে, আর ও কে নিয়ে সোজা আমার ঘরে ধুকে লক করে দেই; রিনি আমায় জড়িয়ে ধরে অভিযোগ করে, এই দুদিন কি হোল? আমায় বুজি তোমার মনে ধরেনি?
আমিঃ পাগলি রে, আমার তো বদ হজম হয়ে গিয়েচিল। এই দেখনা তোর জন্যই তো আজ কলেজ থেকে আগেই চলে এলাম।
রিনিঃ থাক আর বুঝাতে হবে না; তুমি তো শালু দিদিকে খুব ভালবাস, তাই আমাকে না হলেও তোমার চলে।
রিনির কন্থে অভিমান, ও হিনমন্যতায় ভুগছিল, যে এই বিহারি খাওয়া জিনিস বুজি আমার রোচে না। আমি ওকে তাই আদর করে কিস করি আর বলিঃ না গো রিনি বিবি, তুই তো আমার ছোট বউ সেই রাত থেকে, নে নে জামাটা খুল দেকি। বলে জামা খুলে নেই আর দুধ টিপে বলি, তোর এটার আমার নেশা পড়ে গেচে… আজ খুব বেশ করে চটকাবো আর খাব দে।
রিনি খুশী হয়ে যায় আর বলে নাও না কে বারন করেচে তোমায়? বলেঃ জানি আমি দিদির মত সুন্দরী তো নই, তবু আমিও তোমাকে অনেক সুখ দেব।
রিনি একেবারে পোঁদ মারার প্রেমে পড়ে গিয়েছিল বুজলেম; এই হোল বয়সের দোষ, একবার সুখ পেলে হাজার আগুনে জলে হলেও তার ওই সুখ চাই। এই কারনেই, রিনির সাথে আমার মিলন ঘটান হয়েছিল, যাতে ও কামের জালায় কোন রিকশওালা বাঁ কুলির খপ্পরে না পড়ে যায়, আর ঘরের ভেতরেই যেন ওর কাম নিভিয়ে দেয়া যায়।
আমায় বিছানাতে পা ঝুলিয়ে বসিয়ে রিনি আমার পায়ের জুতো খুলে দেয়, প্যান্টের বেল্ট আলগা করে বলে, নাও তুমি সুয়ে পড়ো এই আমি তেল নিয়ে আসি।
বেশ আদুরে আর যত্নশীলা মেয়ে। আমি বিছানাতে শুলাম শুধু জাঙ্গিয়া পড়ে আর ও তেল নিয়ে বিছানার পাশে রেখে নিজের গেঞ্জিটা খুলে আমার পাশে শুয়ে পড়ে আর বুকটা আমার দিকে এগিয়ে দেয়, আমি তো ওর দুধের কাঙ্গাল তাই ওর দুধ মুখে নিয়ে চুষে চলি আর রিনি ওর হাত টা কাঁপা কাঁপা করে আমার বাঁড়ার উপর নিয়ে যায়। ওর শরম বুঝে আমি জাঙ্গিয়া থেকে আধ ঠাটা বাঁড়া বের করে দেই… ও যেন ওটা পেয়ে খুশী হয়ে ওঠে আর কচলাতে লেগে যায়, আর ফস ফস করে নিঃশ্বাস ছাড়তে থাকে গরম গরম। আর ওদিকে দুইটা দুধ খাইয়ে ওর বগল টা আমার মুখে এনে দিলে, জানে তো আমি বগল খুব ভালবাসি।
ওর বগল টা খেতেই আমার বাঁড়া বেশ শক্ত হয়ে ওঠে আর আমাকে অবাক করে দিয়ে রিনিই আমায় চিত করে রেখে আমার উপরে শুয়ে আমার সারা শরীরে চুমু দিতে থাকে, ধীরে ধীরে নেমে যায় আমার নিচের দিকে, নামতে নামতে ও আমার বাঁড়াটা র মুণ্ডিতে জিভ বুলতে লাগে, শিহরণে আমার দম আটকে আসে আর আমি ওর পীঠে, বুকে বগলে হাত বুলিয়ে ছান্তে থাকি। সে এবার, বেশ লম্বা করে পুরোটা চাটে আর চোষে, আবার বিচিতে জিভ দেয় আর বাঁড়ার উপর থু থু ছিটোয়… এত্ত পাকা মেয়ে রে বাবা। আমি সব ওই সাজ আয়নায় দেখি আর হট হয়ে যেতে থাকি।
অত ছানিস না, আয় দেকি তোর মধুর চাকটা একটু আউলে দি, বলে আমি ওকে টেনে শোয়ালাম, এক টানে ওর হাফ প্যান্ট নামিয়ে দিতে ও আজ একটু লজ্জাই পেল; দিদি নেই আজ তো তাই। ওর লজ্জা ভেঙ্গে আমি ওর পা দুটো দু দিকে ফাঁক করে নিয়ে জিভ চালিয়ে দিলেম রসে ওঠা যোনিতে আর পুটকিতে ঢুকিয়ে দিলেম একটা আঙ্গুল। ও পাছা চিতিয়ে আমার মুখে গুদের বান ছুটিয়ে দিল… ইক্ক, সিইই, সিশ, ইসশহ তুমি কত্ত ভাল গো জিজু। খাও আমার সোনাটা একেবারে বের করে ওটার শাঁস খেয়ে নাও।
আমিঃ কি যাদু গো শ্যালিকা রানী আমার, তোর রস টা খেতে দারুন, দে দে ধরে রাকচিশ কেন তবে, ছেড়ে দে সব আমার মুখে…
শরীরে সাপের মত মোচড় তুলে রিনি আমার মুখে তার রাগভঙ্গ করলে; খাও খাও অইজে আমার সবটা বেইয়ে গেল গো জামাই; ছি,সিইইই,এশহ, কোন ভাগ্যে তোমার মত মাগীখোর জিজু পেয়েছিলেম রে।
এবার ও উঠে গিয়ে বলে, সময় বেসি নেই, তোমার মা উঠে যাবে ঘুম থেকে। নাও তোমার ওটায় তেল লাগাই। দিয়ে তুমে তোমার ইঞ্জিন টা স্টার্ট করে দাও, আমার পোঁদের ফুটোয় সব যেন শির শির করচে কেমন… সরলা শ্যালিকা বলে।
আমি কি করব, রিনিই আমার উপরে 69 পজিশন নিয়ে আমার উপর শুয়ে আমার বাঁড়াটায় তেল ছিটিয়ে মালিশ দিতে থাকে আর ওর পোঁদটা আমার মুখে তুলে দেয়। আমিও, ওর পাছার দাবনা দুটো ছড়িয়ে দিয়ে ওর নরম পুটকিতে জিভ চালিয়ে কচি পোঁদের স্বাদ নিতে লেগে যাই, ও বলে ওঠেঃ ছিঃ ওতে কেউ মুখ দেয় গো, তুমি আস্ত নোংরা।
আমি ওর পাছায় চাঁটি মেরে বলি, ওসব ছাড় তেলের বোতল দে। আরও ভালভাবে ওর পোঁদের ফুটোয় জিভ নেরে ওকে পাগল করে তুলি আর ও শিহরণে একেবারে বেঁকে যায়। আর আমিও তখন ভাল করে তেল ছিটিয়ে ওর পুটকিটা তেলিয়ে পিছল করে দেই। ওকে বলি, “ আজ তোর পোঁদ টা বেশ ভেজে খাব দেখিস”
রিনি ও বলে ঃ ভাল করে তেল দিয়ে নাও গো, আজ তোমার বাঁড়াটা যেন একটু বেশিই ফুলে গেচে। না আবার পোঁদ ফেটে যায় আমার..বলে আমার আংলির তালে তালে পোঁদটা নাচায়।
বাঁড়া পোঁদে পিছল হয়ে গেলে ও নিজেই বালিশ নিয়ে পেটের তলে দিয়ে চার হাত পায়ে উবু হয়ে আমার বাঁড়া টাতে একটা চুমু দিয়ে বলে, নাও এবার ভেতরে ঢুকে আমার পুটকির পোকাগুলো মেরে দাও দিকি।
আজ একাই আমায় পেয়ে রিনি বেশ পাকামি করছিল আর শিহরিত হয়ে উঠেছিল আর আমায় তাগাদা দিল। আমিও বসে রইলাম না, পেছনে যেতেই রিনি নিজেই দু হাত দিয়ে ওর দাবনা ছড়িয়ে দিয়ে ইশারা করল। আমি আসতে করে প্রথম ধাক্কায় অরধেক বাঁড়া ঢুকিয়ে দিলেম। রিনি একটু কোঁক করে উঠে। বলিঃ লাগলো?
রিনিঃ তা আর লাগা। লাগাতে গেলে তো লাগবেই এটুকু, দিদিই বলেচিল.. তুমি পুরটাই চালিয়ে দাও আজ আমার খুব শুলচ্চে ওখানটাতে।
এই শুনে আমিও আর দয়া রাখলুম না, রিনির চুল ধরে, কখনও কোমর ধরে একের পর এক আমার ঠাপ চালিয়ে গেলুম; থুপ, থাপ, থাপাস থপাশ, ফসাত আর রিনির অয়াহহহ, আউউ,ইরীস, ইসসে, রে,এইক্ক আওয়াজে ঘরের পরিবেশ ভারি হয়ে উঠে।আমার পাতলা রসে বাঁড়া মাখা মাখি হয়ে যায় একেবারে…সাদা ফেনার মত।আমি রিনির পীঠে ঝুঁকে উঠে ওর বগলে বিলি কেটে দুধে তালু চাপা দিয়ে শক্ত করে কইয়েকবার টিপে আরও ১২/১৫ ঠাপ দিয়ে নেমে যাই…. আর রিনি ঠিক একটা কুকুরির মতোই আমার ফেনা ওঠা বাঁড়াটা হাতে নিয়ে আইস্ক্রিম খাবার ছলে চেটে চেটে চোষে, আমি এতে আরও হিসিয়ে উঠি।
এবার আরও তেল বাঁড়ায় দিয়ে ও আমার উপর উঠে দুধ এগিয়ে দিয়ে বলেঃ সেদিন তোমায় কোলঠাপা করে সুখ দিতে পারিনি, লাগছিল বলে। আজ কোন মায়া করবনা, এই বলে ও বাঁড়াটা ধরে পোঁদে লাগিয়ে বেশ কিছুটা ঢুকিয়ে বসে পড়ে, আর ওঁ, আরে, গেল, দেও না … বলতে আমি নিজেই বাকিটা পুরে দেই। আমাদের দুটো শরীর এক হয়ে যায়…
আমায় একটা কিস দিয়ে ও দু পায়ে আধা বসা হয়ে আসতে আসতে উঠবস শুরু করে আর আমার হাত দুটো নিয়ে ওর দুধে দিয়ে বলে, পিসে পিসে আজ ঘি-ছানা বানাও দেখি। আমি জোরে জোরে ওর খাড়িয়ে থাকা বোঁটা সমেত দুধগুলো পিষতে থাকি, যত জোরে পিষি ও ততই জোরে ঠাপাতে থাকে আর থপ, থপ শব্দের বন্যা বয়ে যায়।
হিসসশ,ইরে আজ বেশ ভাল হচ্ছে, রিনি বলে। আমি আয়নায়তে দেখি রিনি কোলা-ব্যাঙের মত অত্যন্ত কুৎসিত উপায়ে আমায় ঠাপিয়ে যাচ্ছে, ওর দিদি মানে বউ শালুও অমন করে আমায় চুদে উপরে উঠে।
রিনির মাথার চুল খুলে গেলে ও বাধে, তাতে ওর হাত উঠে গিয়ে বগল বেরিয়ে পড়ে, আমি বগলের বেপারে খুব বিকৃত, তাই ওগুলোর উপর হামলে পড়ে চেটে চুষে কামড়ে একেবারে খেপে যাই আর ওর দু বগলে হাত পুরে কোলে নিয়ে তলঠাপ চলাতে লাগি…… জোর ঠাপ খেয়ে রিনি পেদে দেয়, লজ্জা পায়; ওকে বলি ঃ আটকাস নে, বের করে দে তোর গোয়ার বাতাস, সুখ করে নে… তোর শরমের আজ পুটকি মেরে দেব আমি।এতো তোর কাম তো আমাকে আগে বল্বিনে, অবলা মাগী কোথাকার, আগে বললে তোকে সহ বাসর ঘরে ঢুকে তোর পোঁদের ভেতর সরিষা বাটাতাম আমার বাঁড়া দিয়ে…. খিস্তি পেড়ে চলি আর ওর কাধে বগলে ধরে আমার বাঁড়ার উপর কষিয়ে কষিয়ে, চেপে চেপে পোঁদ বাটা করতে থাকি।
রিনি সুখে ফুঁপিয়ে উঠলে ঃ উহস, আহরে, আমার দিদির বর আমার পোঁদ ফাটিয়ে দিলে।ইক্ক, ইশশ তুমিও পার এত্ত। আমি কুত্তি আর তোমার বউটা যেন কোন তুলসি পাতা গো, উহ, দিদি রে কি খেল শিখিয়ে গেলি তোর বরকে, আহহস। এই বলে সে কয়েকটা পাদ মেরে দেয় আমার বাঁড়ার উপর।
“তোমার বউটা যেন তুলসি পাতা” এই কথাটা আমার কানে খুব ধরল, মানে কি…হ্মম্মম্ম জানতে হবে, তবে আগে এই চুটকি মাগীর পুটকিটা ভাল করে ফাঁক করে দেই তো।
আমি রিনিকে নিয়ে বাঁড়ার জোড়া না খুলেই খাটে শুয়ে পড়লাম আর ওর পাছার নিচে বালিশ দিয়ে পোঁদ উঁচু করে পা দুটো উপরে তুলে দিয়ে ফাইনাল কাট খেলতে লেগে গেলুম। রিনি, হিসানির চোটে পাগল হয়ে গেল, হাতে পায়ে আমাকে জাপ্তে ধরতে চাইল, আমি দিলাম না ধরতে, ওকে হাত মেলান করে ওর বগল কামড়ে, দুধ খাবলে তবেই ওর পুটকিতে আমার বীর্যও ঢালতে লাগলাম, আমাদের এক ঘণ্টার পরিশ্রম সার্থক হোল যেন। আমি ওকে শুইয়ে রেখেই আঙ্গুল দিয়ে ওর পোঁদের ফুটো থেকে রস বার করে ওর মুখে তুলে দিতে লাগলুম.. ও বেশ টেনে টেনে আমার বীর্য খেয়ে আমার বাঁড়া টাও চেটে পরিষ্কার করে দিল।
আমায় ও বেশ শক্ত করে জড়িয়ে ধরলে আমি জিজ্ঞেস করি, কেমন হোল? ও বলেঃ এমনটা রোজ হলে আরও ভাল হতো।
আমি ঃ ও দিদির দানটাও দেখি তুই মারতে চাইছিস!! দেব তো তোকে, প্রায় প্রতিদিন ই দেব… আগে বল এই এতো খেলা তুই শিকলি কথা থেকে, ওই হারুই শিখিয়েচে বুজি?? জানতে ইচ্চে হোল …
রিনিঃ হারু না ছাই!! কার দেকে শিকেচি ও বলা যাবেনা।ও হারু তো পেয়েচি পরে, তার আগেই এসব আমি তোমার সতী স্ত্রীর দেখে শিখেছি। আর শালুদি আমায় বাড়ি থেকে নিয়ে এয়েচে যাতে আমি ওসব বাবা-মাকে বলতে না পারি। তবে, হারু বিহারি আমায় বাঁড়া খাওয়াত খুব….. ওতে কুন মিথ্যে নেই।
আমি তো সত্যের গন্ধ পেয়ে গেলুম। তার মানে শালুর ঘরেই ছিল ওই ইতিহাস, আমার ধারনাই ঠিক কেউ না কেউ ছিল শালুর চোদাই। তবে এখন আমিই যেহেতু আমার শ্যালিকাকে নিয়ে উলঙ্গ হয়ে চটকচ্চি তাই ওর অপরাধ আমায় আঘাত দিলনা, আর কাহিনী তো এখনও কিছুই জানিনা।
আমি রিনিকে চেপে ধরলাম, বল বল কিভাবে দেক্লি আর শিখলি, ও বলে, না না বলা যাবেনা, বললে দিদি আমায় বটি দিয়ে কেটে ফেলবে, পোঁদে মরিচ ভরিয়ে দেবে। আমিও নাছরবান্দা..
তখন রিনি বলে, তাহলে আমায় একদিন বেড়াতে নিয়ে চল, কোথাও বোটানিক্যাল গার্ডেন বাঁ কোথাও… আর আমায় দিদির মত ব্রা কিনে দাও বাজার থেকে, সব বলে দেব তোমায়… দেখনি তোমার বউএর পোঁদ খানায় কত বড় ফুটো একটা। ওতেই আচে অনেক কাহিনী… তবে কাউকে কিচু বলতে পারবেনা আর আমায় রোজ রোজ তোমার বাঁড়ার রস খাওয়াবে এই কথা লিখে দিতে হবে, বলছি।
বাহ, দারুন শর্ত, আমি রাজি। ওদিকে মা আমার নাম ধরে ডাকছিল, রিনি ভয় পেয়ে তাড়াতাড়ি কাপড় পরে, বিছানা গুছিয়ে পরিপাটি করে দিলে, আর আমি চান ঘরে ছলে গেলুম। ঠিক করলেম, পরশু ওকে নিয়ে বোটানিক্যালে যাব, দিয়ে শপিং করে ওর পেটের কথা সব পোঁদ দিয়ে বের করে আনব।
আর ততক্ষণ, আমার শালু রানিকে কিছুই বুজতে দেয়া যাবেনা।
যাহোক, সেদিন শালু এক ঘণ্টা পরেই কলেজ থেকে চলে আসল, একটু ক্লান্ত। আমাকে হেসেই জিজ্ঞেস করে ঃ কি গো, রাজা আমার, শ্যালিকা যত্ন আত্তি করেছে তো নাকি?
আমিঃ হ্যাঁ, গো সোনা বউ আমার, তবু তুমি ছাড়া খেলাটা নিরামিষ হয়ে ছিল। তুমি থাকলে হেল্প হতো।
শালুঃ না না, অতোটা পারব না বাবা, তুলে দিয়েচি, আবার রোজ রোজ একেবারে তুলে খাওয়াব তার সময় আমার কই। একেই বিএর কারনে কত ক্লাস মিস হয়েছে, পাস করি কিনা এবার ঠিক নেই।
আমিঃ তোমাকে কে বলেচে পড়া শেষ করতে? বেশি ধকল হলে রফা করে দিলেই তো পার।
শালুঃ আরিব্বাস, বর আমার প্রফেসার, আর আমি আধ পড়া তা কি হয়? ঠিক আচে, আজ রাতে আবার তোমার আর রিনির খেলার রেফারি হব, তাহলে হবে তো, এই বলে ও গা দুলিয়ে হেসে ওঠে।
আমি অবাক হয়ে ওর শারীরিক সৌন্দর্য টা দেখি, কি পূর্ণতা, আহা, আমার সাত পুরুষের ভাগ্য এই উর্বশী পেয়েচি, যে কিনা আমায় নিজে ও তার ছোট বোনকে দিয়ে স্বর্গ থেকে ঘুরিয়ে এনেচে….. ওর যত কাহিনীই থাকুক, ওর প্রতি আমার ভালবাসা এততুকু খামতি হবে না।
সেই রাতে আমরা তিনজনে অনেক মজা করলাম। শালু তখনও পিরিয়ড পার করেনি, তাই ও হেল্প করল রিনিকে ভালমতো শায়েস্তা করতে। তবে, আমি আর রিনি যে বাইরে ঘুরার প্ল্যান করেচি, তা ওকে বুজতে দিলুম না।

শালুর অজানা কথা

অবশেষে, রিনিকে সেই দিন ওর স্কুল থেকে নিয়ে আমি বোটানিক্যালে গেলাম, তার আগেই প্রতিশ্রতি মত ওর সাইজের ব্রা কিনেও দেয়া হোল। ও খুব খুশী। গার্ডেনে গিয়ে দিকি এলাহিই কারবার, অনেক জুটি, নানা বয়সের কপত-কপোতী এসেচে ডেট মারতে। রিনির এক ক্লাস মেট মেয়ের সাথে দেখা হয়ে গেল, নাম আরতি, যে কিনা তার পাড়ার বন্ধু/প্রেমিক নিয়ে অখানে এসেছে। এটা হয়… তো আমার সাথে পরিচয় করিয়ে দিলে। আমরা একসাথে ফুচকা খেলাম।
রিনি ওখানেই আমায় গুঁতচ্ছিল এই বলে চলনা আমায় নিরজনে নিয়ে বসাও আর আদর কর। এখানে তো সবাই প্রেম করতে আসে, আর তুমিই তো আমার প্রেম, আমার চুদিয়ে জামাই বাবু!! বলে খিল খিল করে হাসে।
আমি বলি, দাড়া রে, তোকে তো আজ এখানেই খেয়ে ফেলব। আমি একটা দারওয়ান কে ৫০ টাকা ঘুষ দিয়ে বল্লেম, দাদা একটা যায়গা দাও না। ও আমাদের একটা পাছিলের পাশের ঝোপ দেকিয়ে বললে, জান দাদা ওইখানে একটু আড়াল আচে, গিয়ে ভাল করে আরাম করুন গে। বলে, ও রিনির আপাদ মস্তক দেকে জিভে চাটে।
আমরা এগিয়ে যাই, পাঁচিল ধরে, কি দেখি একটা জুটি, চাদর বিছিয়ে আছে, ছেলেটা মেয়েটাকে কোলে বসিয়ে সমানে ওর দুধ খেয়ে যাচ্ছে, আর মেয়েটা ওকে কিস করছে। প্রথমেই বেশ উত্তেজিত হয়ে গেলুম আমি আর রিনি।
আমাদের যায়গা বুঝেই, বসে পড়ে আগে আমি ওর জামা গলায় গুটিয়ে দুধ গুলো টিপে দিয়ে বেশ চোক চোক করে আওয়ায তুলে খেতে লাগলুম। রিনিও মহা হট হয়ে ছিল, ও আমার প্যান্টের উপর দিয়ে বাঁড়া ধরার চেষ্টা করছিল আর আমার মাথায় হাত বুলিয়ে দুধ দিচ্ছিল। পড়ে ওকে পাশে বসিয়ে আমার বাঁড়া বের করে ওর পীঠে হাত বুলতে বুলতে চুষিয়ে নিলাম প্রায় ১০ মিনিট। খুব থু থু ছেটাচ্ছিল আমার বাঁড়াটায় ও, পাজামা নামিয়ে রিনি নিজেই আমার বাঁড়ার উপর বসে ওটা ওর পোঁদে চালিয়ে নিল, তেল ছিলনা বলেই থু থু দিয়েছিল। কোনমতে গেল, আর হুপ হুপ করে উথ-বস করতে লাগলে।
আমি আসে পাশে নজর রাকছিলাম আর ওর দুধের বোঁটা ছুপকে দিচ্ছিলাম, বেশ সুখ হচ্ছিলো। এভাবে থেমে থেমে জড়াজড়ি করে প্রায় মিনিট ৭ পরে আমি ওর পোঁদের ফুটোয় বীর্য নিক্ষেপ করে একটু বসলাম পাশাপাশি।
বল্লেমঃ বল দেখি রে রিনি, তুই এতো পাকা চুষিয়ে আর চুদিয়ে হলি কি করে। তোর দিদির কি দেখে হোল তোর এতো জ্ঞান?
রিনিঃ যদি তুমি বলেছ এই কথা আর কোথাও, তবে এই টাইট পোঁদ আর পাবেনা।আমাকে তো খুনই করে ফেলবে তোমার চোদন-বাজ বউ!!
আমি ওকে আশ্বস্ত করি যে এটা শুধু আমার জানার জন্য। সমস্যা হবেনা।
রিনি বিলে চলেঃ তখন আমি ৫ কাস এ পড়ি আর দিদি পড়ে ৮ এ। সে ৮ ক্লাসের ফাইনাল পরীক্ষায় ফেল করে, তো বাবা খুব রেগে যায়। আর ওর জন্য ওরই স্কুলের এক মাঝবয়সী মাষ্টার রাখে নাম নারায়ন বাবু। সব পড়াত ওকে শালুদিকে। মাষ্টারের বউ, মা গ্রামে থাকে বলে এখানে একা মানুষ; ওই মাষ্টারই শালুদিকে প্রায় ৫ বছর ধরে ল্যাংটা করে পুটকিচুদা করে আসচে, আমি নিজ চোখে হাজারবার দেকেচি।
আমিঃ বাহ, এমন কথা তো মা-বাবা কিছু জানত নারে?অজানা সত্য আমায় ঘামিয়ে তুললে।
রিনিঃ মাষ্টার তো গুরু মানুষ, আর ওরা তো বাসা খালি থাকলে ওসব করত, সপ্তায় না হলেও ৪ দিন কখনও ৫ দিন; আবার শালুদি ওই মাষ্টারের বাড়ি গিয়ে রান্না করে দিয়ে আসার ছলেও পোঁদ মারিয়ে আসতো ভাল করে।
আমার কান ধা ধাঁ করছিল, একি শুনছি, যাকে সতী ভেবেচিলাম সে কিনা মাষ্টারের কাছে পোঁদ মারাত… রিনিকে বল্লেমঃ নিশ্চয় মাষ্টার শালুকে জোর করে চুদত, না??
রিনিঃ আহারে, কি আমার মদনের চিন্তা। মাষ্টার এলে শালুদি শুধু একটা গামছা গায়ে জড়িয়ে পড়তে বসত আর ঘর লাগিয়ে জোর চুদাত। আমি ছোট বলে কেয়ার করতনা আমায়। কিন্তু আমি সব বুঝেচি পরে।আর তোমাদের বিয়েতে তো নারায়ন বাবু এয়েচিলেন দেকনি, কাল করে ইয়া বড় সর পেটওয়ালা, মনে আছে?
আমিঃ হ্যাঁ হ্যাঁ, বুজেছি কোনটা, খুব মাথায় হাত দিয়ে আশীর্বাদ করলে দেকলুম!!আর তারই কিনা এই কম্ম।
রিনি মনে করিয়ে দেয়ঃ তুমিও তো আমার পোঁদে ঝোল ঢেলে বসে আছো! তার কি হবে??
আমিঃ ওই হোল, তো দিদিই তো করাল এসব। শালু আর আমি তো এখন সমান। তা, তুই ওই হারুর সাথে কিভাবে গ্যাঁট বাঁধলি, একেবারে ৬ মাস ধরে খুব চলালি?
রিনিঃ ৬ মাস না, প্রায় দেড় বছর হয় হারু আমায় দিয়ে ওরটা চুষিয়ে নিত। ওইটাও তো শালুদির পোঁদ মারানর ঘটনা দেখতে গিয়ে ই হোল যে…
আমিঃ কিভাবে, এতে আবার আমার বউ এর পোঁদ মারামারি কিভাবে জুড়ল?
রিনি বলেঃ হারুর বাপ আগে আমাদের বাসায় নারকেল আর সরিশার তেল দিয়ে যেত। বাবা-মা, আমি, ভাই লাগাই সরিষা, দিদ নারকেল। দিদ্র আবার তেল টা লাগে বেশী।
হারুর বাপ মরে গিয়ে ২ বছর হয় হারুই তেল দেয়, বয়শ এই ১৮/১৯ হবে, আর আমায় জিজ্ঞেস করে এতো নারকেল তেল দিয়ে কি চলে গো তোমাদের? আমি তো জানি, নারকেল তেল দিয়ে দিদি মাথায় আর কতটা দেয়, তারচেয়ে পোঁদে আর মাষ্টারের বাঁড়ায় দেয় বেশী। আর হারু তো পুটকিমারা বেহারির বাচ্চা, ও জানে এই তেল নিশ্চিত কেউ চুদার কাজেই লাগায়। তো, সেই জন্যই ও আমাকে ওভাবে জিজ্ঞেস করেই চলে।
মা দুপুরে বাজারে আর মন্দিরে প্রায় ৩/৪ ঘণ্টা কাটায়, বাসায় থাকি আমি, দিদি আর ভাই। একদিন দিদি মাষ্টার কে নিয়ে দরজা দিয়েচে আর আমি যাব চান করতে। এই সময়, হারু তেল দিতে আসে। ওকে বারান্দায় বসিয়ে আমি তেলের ভাড়া নিয়ে বসি মেপে নিতে।
খেয়াল করি হারুর হাফ প্যান্টের কোনা দিয়ে কাটা মাথা লিঙ্গটা দেখা যায়, আমি ফিক করে হেসে দিয়ে বলি ওটা অমন কেন রে? হারু লজ্জায় প্যান্ট ঠিক করে নেয়। ওই জিজ্ঞেস করেই তো ওর সাথে এতকিছু। হারু আমায় বলে, আর কোন বড় মানুষের এটা দেকেছ??আমি তো বলি হ্যাঁ অনেকবার দেকেছি, ওর কপালে চোখ উঠে যায়।
আমায় বলে কার দেকেছ, কিছু কর নাকি? আমি বলি করি না, করা দেখি। হারু আরও অবাক হয় আর আমায় বলে কোথায় দেখ আমায় দেখাও। আমি ওকে ফিস ফিস করে গলা নামিয়ে বলি, বাসার ভেতরে পা টিপে টিপে এসো তোমায় দেখাচ্ছি আমি কি দেখি, বলেছিলে না, এতো নারকেল তেল কোথায় লাগে; দেখবে তো চুপি চুপি এসো আর কাউকে বল না যেন।সেদিন আমার মজা করার ইচ্ছে হয়েছিল খুব।
তখন হারুকে নিয়ে আমি শালুদির ঘরের জানালার একটা ফুটার কাছে নিয়ে এসে নিজে একবার দেখি ওটা দিয়ে আর হারুকে ঠোঁটে আঙ্গুল দিয়ে চুপ থাকতে ইশারা করি। ফুটোতে চোখ লাগিয়ে দেখি, ঠিক ঠিক তোমার বউটা পড়ার টেবিলে নয়, বিছানাতে ওর মাষ্টারের সাথে; মাষ্টার খাটের পাশে দেয়ালে হেলান দিয়ে বসে আর শালুদি ওর কোলে বসে….এই দৃশ্য হারুকেও দেখালাম; আমিতো এটা সেই ২ বছর আগে থেকে কতবার দেখেছি হিসাবের বাইরে।
হ্যাঁ, বিছানাতে শালুদি আর নারায়ন মাষ্টার, দুজনের গায়ে একটা সুতোও নেই, একেবারে ধুম ল্যাংটো; মাষ্টার শালুদির দুধ খাচ্ছে খুব আর টিপছে, আর শালুদি পা ভাঁজ করে হাগু করার মত কোলে বসে সমানে উঠবস করছে। ওরা দুজনে চুদাচুদি করছে, চুদে শেষ করে তবেই পড়তে বসবে।
হারু টো দেখে আমাকে বলে, এ কিরে তোর বোন কি খানকি নাকি… ফিস্ফিসিয়ে। আমি বলিঃ চুপ সালা বিহারির বাচ্চা; আমার দিদি ভাল, কিন্তু খুব চুদারু একটা।
নারায়ন মাষ্টার তখন এতো মোটা ছিলনা, তবে খুব কালো, একেবারে হাড়ির পাছার মত আর লম্বা খুব ৬ ফুটের উপর হবে; লোমশ শরীর আর বাঁড়া টা না হলেও সাড়ে ৮ বাঁ বেড়ে গেলে ১০ ইঞ্চি হয়ে যায়। মানুষ খারাপ না, কিন্তু ওই মাগী মার্কা মেয়েমানুষ পেলে হক/অধিকার মনে করে চোদে…… ওই নারায়ন মাষ্টারই তোমার বউকে গত ৬ বছর ধরে পোঁদ মেরে ঠাণ্ডা করে রেকেচে।
এই শুনে আমি ঘেমে কাহিল!! বলিঃ তুই এত্ত জানিস ওই দিদির চুদাচুদি দেখে, নারে? এখন আমি কি বিচার করব? নিজেই তো এই ১০ মিনিট আগে কচি শালীর পোঁদে রস ঢাললেম, তাইনা?
রিনিঃ কি গো তুমি এটা জানার পর কি আমার দিদিকে ছেড়ে দেবে, তালাক দেবে নাত? আমি এই জন্যই প্রথমে তোমায় বলতে চাইনি…. এমনিতে দিদি আমায় খুব ভালবাসে, আর আমিও ওকে
আমিঃ আরে নাহ, আমার জানার ছিল, দ্যাখ তোর দিদি তো জানে আমি তোকে পোঁদে চুদি; এখন আমার ও জানতে হতো যে ওর পোঁদের তলার কি খবর। সমানে সমান এখন, বুঝনি আমার শ্যালিকা দেবি। বলে ওকে চকাশ করে চুমু দেই একটা; খুব উপকার করলি আমার আজ। আচ্ছা বল সেদিন আর কি দেখলি আর হারুকে নিয়ে কি হোল, বল বল…
রিনি আমার আদরে খুশী হয়। আবার শুরু করে ঃ দিদি সমানে মাষ্টার কে তলে রেখে ঠাপাচ্ছে, ওদের কথা তো শুনিনি, তবে খাট টাতে খুব ক্যাঁচ ক্যুচ, খট খটর করে আওয়াজ হচ্ছিলো। মাষ্টার জানি দিদিকে কি বললে আর দিদি কোল থেকে নেমে পাশে বসে ওর কালো কুচকুচে ধোঁনটা ধরে হাসলে, কালো বাঁড়ায় তোমার টার মতোই সাদা ফেনা লেগেছিল, শালুদি খুব মজা করে ওই রসটা চেটে চেটে আর লম্বা করে চুষে গিলে খেয়ে ফেললে। এদিকে হারুর প্যান্টের উপরতা ফুলে গেচে খুব, ঘেমে ওর কালো গা টা চকচক করচে, আর আমি তো ঘেমে নেয়েই গেছি… চুরি করে দেকচি যে ভয় লাগছিলো। ওদের এখনও শেষ হয়নি আমি জানি, অনেক দেখেছি তো আগে, আবার ঢোকাবে ওই কালো মাশুল টা শালুদির পোঁদে…
শালুদির একটা সাদা নরম প্লাস্টিক বোতল ছিল তেলের, ওতে চাপ দিয়ে সরু করে তেল বার হতো … হারুর কাছে নেয়া নারকেল তেল। দিদি এবার তেলের বোতলটা নিয়ে বাঁড়ার উপর ছিটোয়, মালিশ করতে লাগে, কখনও বাঁ চোষে- চাটে আর ছানাছানি করে। নারায়ন মাস্টারও হাতে তেল নিয়ে দিদির হোগার ফুটোয় আংলি করতে থাকে, দিদি পা দুটো ফাঁক করে দিয়ে কি যেন বলে আর মাষ্টার আরও তেল লাগায় পোঁদের ফুটোয়।
তেল লাগানি হলে, মাষ্টার পিঠ থেকে বালিশ নিয়ে শালুদিকে শোওয়ায় বালিশ দিদির পাছার তলে দিয়ে, আর দিদিও পাছা চেগিয়ে পোঁদটা খুলে দেয় আর মাষ্টার দিদির পোঁদে পুরো ওই ১০ ইঞ্ছিই চালান করে দেয়, সুখে দিদি মাষ্টার কে জাপটে সাপটে ধরে আর মাষ্টার কুকুরের মত কোমর বেকিয়ে দিদির পোঁদের মাপ-জোক করতে থাকে…. খাট বুঝি ভাঙ্গে আজ!! কথা বার্তা বুঝা যায়না, তবে হিস হিস করছিল দু জনেই, মাষ্টার দিদির বগল খায়, দুধে কামড়ায়, দিদি মাষ্টার এর পীঠে হাত বুলিয়ে আর পাছায় পা দিয়ে জাপটে রেখে ঠাপের তাগাদা দেয়।
এভাবে ১২/১৫ মিনিট পরে দুজনে খুব চুমু খেতে থাকে একে অপরকে, আমি বুঝি ওদের হয়ে এসেছে। ব্যাস, একসময় স্থির হয়ে যায়।মাষ্টার উঠে দিদির জাম বাটি এগিয়ে দেয়, দিদি ওর উপর বসে হাগুর মত ক্যোঁৎ পাড়ে, থক থকে পুরুষ রস পরে পোঁদের ফুটো দিয়ে, ওদিকে মাষ্টার ওর বাঁড়া ধরে কি বলতেই দিদ ওর ফেনা লাগা বাঁড়া পুরোটা সাফ করে খায় আর বাটির রসটা খাটের নীচে লুকিয়ে রাখে; ওই রস দিদি পরে লুকিয়ে লুকিয়ে খেত, আমি অনেক দেকেছি। ও খেয়েই তো দিদি অমন প্রাকৃতিক সুন্দর হয়েচে, এ আমি জানি।
হঠাৎ রিনি খিলখিলিয়ে হেসে ফেলে; বলেঃ ও ব্যাটা হারুর তো চোখ বড় হয়ে গেচে এসব চোদন লীলা দেখে আর আমি দেখি ওর কাটা মুসলিম বিহারি বাঁড়াটা হাফপ্যান্ট ভেদ করে নিছ দিয়ে পুরো খারা হয়ে আছে, লাল টুকটুকে মাথা ওটার, ধারাল।
আমিই এবার খপ করে ওর অইটা ধরে ফেলি, নীচ গলায় বলি, যাহ্* তোর তেলের জাগাটা নিয়ে বাথরুমে চল। ও তো খুব খুশী। আমারা দুজনে চান ঘরে গিয়ে আমি ওর প্যান্ট খুলে নামিয়ে দেই, সে কি বাঁড়া গো, হাতে এই প্রথম পুরুষের বাঁড়ায় আমি খুব ঘামছিলাম, ৮ ইঞ্চি লম্বা, ঘেরে ৩ ইঞ্চি হবে, ধরে খুব বুক ধড়ফড় করতে লাগলে। ওদিকে হারুও আমার জামাটা মাথা গলিয়ে খুলে নেয়; আমরা দুজনে উলঙ্গ হয়ে জড়িয়ে ধরি নিজেদের। আমার মাথায় তখন জাত ধর্ম কিছুই ছিলনা।
আমার দুধ তখন আরও ছোট, তবু হারু ওই ছোট দুধের বোঁটাই ধরে আদর দিল আমায়; দিদি যেভাবে মাষ্টারকে দিয়ে বগল চাঁটিয়ে নেয় আমিও আমার হাত তুলে হারুকে বগল খেতে দিলেম, বগলে তখন এতো মাংসও ছিলনা, তাও হারু বগল খেয়ে হিট হয়ে গেলে; ওদিকে আমি ওর বাঁড়াটা ধরে ছানছি আর আমার উরুতে, নাভিতে আর গুদের উপর পেটে ঘোষে মজা নিচ্ছি। এভাবে করে ও আমার পোঁদে হাত দিতে গিয়ে দেখে ও ফুটো খুব ছোট আর টাইট, একটা আঙ্গুল দিতেই আমি বাপরে বলে উঠি। ও আমার মুখে হাত চেপে বলে, চুপ রাহ, কই জান জায়েগা তো হাম খাতাম।
তো কখনই আমার ওই মোটা বিহারি বাঁড়া নেবার সাহস পোঁদে হয়নি, তাই ওর বাঁড়াটা নিয়ে আমি চুষতাম, চাট তাম, বিচি মুখে করে চুষতাম- এই ছিল আমার খেলা আর শালুদি যেভাবে মাষ্টারের বাঁড়ার রস খেত আমিও ওভাবে হারুর রস খেতে লাগলাম।
এভাবে, প্রায় দেড় বছর হারু আমায় সুখ দেয়; আমরা দিদির পুটকিমারা দেখে গরম হতাম আর নিজেরাও খেলতাম, কি মা আমাকে হাতে নাতে ধরে ফেলে।
আর তোমার ওই চুদিয়ে বউ আমায় তোমাদের বাসায় নিয়ে আসে, যেন আমি ওর কুকীর্তির কথা ফাস না করে দেই। এই জন্যই সেই রাতে বলেছিলাম, আমি খেলেই দোষ, আর শালুদি যে পোঁদ মারিয়ে একেবারে লাল হয়ে আছে তার কেউ হিসেব নেয় না।
অবাক কাহিনী শুনতে শুনতে আমার বাঁড়া আবার দাড়িয়ে যায়, ওটা বের করে রিনিকে দিতেই ও খেলায় মজে ওঠে, চুষতে লেগে যায়; আমি বলিঃ তো, তোর দিদি কিভাবে এসব শুরু করে নারায়ণ মাষ্টারের সাথে জানিস?
ও বাঁড়া থেকে মাথা তুলে বলেঃ তা জানিনে কবে কিভাবে ও মাষ্টারকে দিয়ে প্রথম চুদায়। প্লিজ, তুমি দিদিকে বলনা কিছু আমার বলার বেপারে…
আমি নিজেও তখন কামে পাগল শ্যালিকার সাথে। আজব জিনিস এই সেক্স,এই যে খোলা আকাশের নীচে এভাবে নিজের বউএর ছোটবোনকে নিয়ে পোঁদ মারব তা কোনদিন ভাবিনি, তাও তো হচ্ছে, শালুকে কি দোষ দেব; আমি নিজেই তো মাজা লুটতে লেগে গেছি।
আমি রিনির পাছার কাপড় সরিয়ে ওর গুদে আগে সুরসুরি দিতে লাগলেম, ও দিয়ে রস পরে হাত পিছল হয়ে গেলে, ওটা দিয়ে পোঁদের ফুতই আংলি করতে নিলেম, কিছু পিছল হয়ে গেলে, রিনির মাথার চুল ধরে ওকে ডগিতে বসালাম আর কোন দয়া না করেই পরপর করে পুরো বাঁড়াটা ঢুকিয়ে খুব জোর দিয়ে পুটকি চুদতে লাগলাম।
খোলা প্রকৃতিতে এমন কুকুরের মত করে সেক্স করাতে আমরা বেশ পাশবিক এক আনন্দ পাচ্ছিলাম, তবে চুপ চাপ ছিলাম আর মজা করে রিনির দুধ বগল সব ছেনে ছেনে ওকে কামাতুরা করে তুলছিলাম। জোরে জিজু জোরে থেমনা নিচু গলায় বলে রিনি মাগী।
আমার মাথায় আগুন উঠে যায়, শক্ত করে ওর কোমর ধরে ১৫/২০ তা ঠাপ মেরেই আমি ওর পোঁদে আমার বীর্য খালাস করে দেই…. এই তো সুখ।
পরে রিনি আমার বাঁড়া চেটে সাফ করে, তবে পোঁদের রসটা পোঁদেই রয়ে যায়। আমরা বাসা চলে আসি।
আমার মনে কোন রাগ ছিলনা শালুর ইতিহাস শুনে। ভাবতে লাগলাম, এটা তো ওকে জিজ্ঞেস করার উপায় নেই, তাহলে আমি রিনিকে হারাব; যে কিনা সত্যিই আমার বাঁড়ার মাগী হয়ে গেচে। তাই শালুর সামনে সম্পূর্ণ স্বাভাবিক থাকলাম, মজা করে ওর সাথে চুদলাম… একদম নরমাল।
এটা ভেবে আকুল হলাম যে আমার শালু বড় আর লম্বা পুরুষ কে দিয়ে মারাত, তাইই ও বাইরে গেলে লম্বা, হোমরা চোমড়া ছেলে দেখলে বেশ ভাল করে শরীর প্রদর্শন করে… আমার আপত্তি নেই, দেখাক গে।
কিন্তু, শালু আমায় দিয়ে চুদিয়ে সুখ পায় তো নাকি ওর ওই ১০ ইঞ্চি বাঁড়া টাই দরকার? এখন পুরো বুঝলাম কেন শালু আমায় রিনিকে চুদতে দিয়েছিল, এজন্য যে, ও নিজেও ব্যাভিচারে অভ্যস্থ; তাই আমাকে ওর সমান করে নিলে।
শালুর ইতিহাস যতক্ষণ ও নিজেই না বলে আমাকে, আমি কিছুই করতে বাঁ বলতে পারিনা; আমি জানি ও আমায় ওর স্বামীর পজিশন টা তে খুব ভালবেসে দিয়েছে। আর আমি, কোন অতীতের কারণেই ওই ভালবাসা হারাতে চাইনা।

শালুর কাহিনীর কিছু বিশ্লেষণঃ

রিনি অকপটে স্বীকার করে যে ও নষ্ট হয়েই গিয়েছিল, তবে তা শালুর অবাধ যৌনাচার দেখে। এটাই হয়, বড় বোন বাঁ ভাই যা করে ছোটরা তাই দেখে শেখে। আমি রিনিকে জিজ্ঞেস করায় ও জোর দিয়ে বলেছিল, যে শালু দুপুর বেলায় ওর মা না থাকলে কখনও পাতলা সেমিজ, কখনও বাঁ গামছা গায়ে দিয়ে মাষ্টারের কাছে পড়তে বসত, আর কিছুক্ষণের মাঝেই দুজনে বিছানাতে উঠে পশুর মতোই যৌন তৃপ্তি লাভে ব্যাস্ত হয়ে পড়ত, এটা পুরো স্বেচ্ছায় ঘটা যৌন সংগম, জোরাজুরি ছিলনা।
আর এও জানতে পারি যে, শালু নাকি ওই মাষ্টারের বাসায় গিয়ে রান্না করে দিয়ে আসতো, একা মানুষ বলে ওর মা ই ওকে পাঠিয়ে দিত; আর শালু ওখানে সারাদিন থেকে পড়ে টরে বাসায় ফেরত আসতো। এর মানেও ওই, মাষ্টার শালুকে ওর বাসাতেও লাগাত। এখন এতো পরে এই কাহিনী জেনে কি লাভ, যখন আমিই নিজে শালুর ছোটবোনকে ওরই কোলে ফেলে পোঁদ চুদা করছি ২ সপ্তাহ হয়।
আমার জানার দরকার ছিল যে শালু এখনও ওই ব্যাটা মাষ্টারের কাছে যায় কিনা; আর ওর কি এটাই নাকি আরও নাগর আছে। আর কিভাবে এসবের শুরু তা জানতে হতো, কিন্তু কিভাবে আমি কিকরে তুলি এটা? তুল্লে বুঝে যাবে রিনিই আমাকে টাচ দিয়েচে।তো, আমি খুব চিন্তায় রইলাম আর প্ল্যান ভাঁজতে লাগলেম কি করে এর তলা খুজে পাওয়া যাবে।
এর পরের একটা কথা ছিল, শালুই আমাদের বিয়ের হপ্তা তিন পরে বলেছিল ওর ইস্কুলের নারায়ণ মাষ্টারকে ও রান্না করে দিয়ে আসবে; আমি কিচু না বলিনি, নিজেও আমি মাষ্টার। তো মাষ্টার কে অমন যত্ন করলে আমি না করি কিভাবে, আর এতো ভাল লক্ষন, মাষ্টারের আশীর্বাদ জুটবে আমার সংসারে। কিন্তু, রিনির বর্ণনায় আমার সেই ধারণা তো এখন স্পষ্ট হয়ে আসে। তার মানে আমার শালু যেমন আমায় কচি শালীর মিঠাই খাওয়াচ্ছে তেমনি নিজেও, ওই নারায়নের আখের রসে তৃষ্ণা মেটাচ্ছে? তাই তো জানার এতো আগ্রহ আমার।

অধ্যাপক না হয়ে গোয়েন্দা হতে পারতুম

সুখের সংসার আমার ভালই চলছিল একি ঘরে দুই বউ নিয়ে, একটা অতি পাকা খেলুড়ে(শালু) আরেকটা শিক্ষানবিশ(রিনি), দুজনে মিলে আমায় কোন সুখের ঘাটটি কভু বুজতে দিতনা।
আর আমিও আমার জমান টাকা থেকে আমার দুই বউকে নিয়েই শপিং এ গেলুম। শালু বাঁ রিনি ওরা কেউ হাত কাটা, বগল দেখান কামিজ পড়ত না; এবার আমি দুজনকেই স্লিভলেস কামিয কিনে দিলেম; শালু তো মহা খুশী, রিনি তো পারলে ওই বাজারেই আমায় দুধ খাইয়ে দেয়।
বাজার থেকে বাসায় ফিরে, শালু বলে হাতকাটা জামা পরলে তো বগল কামিয়ে রাখতে হয় গো, এটা তো জান? তা আবার আমি জানিনে, রাস্তা ঘাটে বগলের চুল দেকালে গন চোদন খেয়ে যাবে যে। আমি ওই দুজনকেই ডেকে আমার জিলেট রেযর দিয়ে একেবারে তুকটুকে করে বগল কামিয়ে দিলেম; আর বল্লেম, যখন আবার চুল রাখতে হবে, রাখবে তো? দুজনে একসাথে বলে ওঠে, যখন চাইব, তখনই ওরা চুল রাখতে শুরু করবে, আমি স্বামিদেব বলে কথা!!
স্বামীর যত্ন নেয়াটা শালু ওর মায়ের কাছে শিখেছিল, আমার দুপুরে খাবার টিফিন বক্সে দিয়ে দিত আর রোজ দুপুর ২ টায় মোবাইল করে খবর নিত খেয়েছি কিনা, কেমন হয়েছিল খেতে সব, কি অভিযোগ করব তার বেপারে, আমার কোন অবহেলা ও করেনি; আর কাউকে কি দিল না দিল সেটা নিয়ে আমার অন্তত জলুনি ছিলনা।
শালুর ফাইনাল এক্সাম দু মাস পর আর আমার কলেজে শুরু হোল সংস্ক্রতি উৎসব, গান, নাটক, বিতর্ক ইত্যাদি। মঞ্চ নাটক দেখতে গিয়ে ছদ্মবেশ ধরার কালচার টা আমায় বেশ টানল। নকল দারি, গোঁফ লাগিয়ে অচেনা মানুষ বনে গেল আমারই এক ছাত্র। আমার মাথায় এতে বুদ্ধি খেলে গেল। আমি ওই ছাত্রের কাছে ওর নকল দাঁড়ি, গোঁফ, পরচুলা ধার নিলেম আর নিজে পড়ে ট্রায়াল দিয়ে আয়নায় দাঁড়িয়ে দেখলাম এক অচেনা আমাকে। দূর থেকে দেখলে তো চেনবার কোন উপায় থাকবেই না। কাউকে কিছু বল্লেম না এই নিয়ে।
আমি পেশায় শিক্ষক, তাই, সব কিছুর ডিটেল না দেখলে রাতে ঘুমাতে পারিনা, প্লেটের খাবার খেতে পারিনা। আমি ঠিক করলেম, ওই ছদ্মবেশ নিয়ে এবারে, শালুর গোপন কাহিনী নিজেই উদ্ধার করব, অন্যের মুখের ভরসা নেই। আমার কাছে বর্তমানের ইস্যু টা জানা জরুরি ছিল, আগে শালু কাকে দিয়ে পোঁদ-গুদের চিকিৎসা করিয়েচে তা নিয়ে এখন বিয়ের ৩ মাস পর কথা তুলে কি লাভ।
হোল ওই, আমি আমার কলেজের রুটিন তা সকালে নিয়ে নিলুম আর শালুর কলেজের গেটের আসে পাশে অবস্থান নিলেম। ২য় দিনে পেলাম শালু রানিকে সেদিন ও সোজাই বাসা চলে গেলেও, ১ম দিনে তো পাইইনি; কলেজের নাম করে আমার বউটা কলেজেই আসেনি; আমার টনক নরে গেল। সিরিয়াস ব্যাপার, বিবাহিতা রমণী বাসা থেকে বেরোয়, আর কলেজে গিয়ে ক্লাস না করে কোথায় হাওয়া হয়ে যায়!!
একটা নোংরামির গন্ধ পেলাম তীব্র ভাবে, তবু আমি চুপ রইলাম।
এভাবে আরও ৩ দিন দেখলাম ও ঠিক ঠিক বাসায় ফিরে যায় আর কোথাও না গিয়ে, বান্ধবিদের সাথে গল্পে গল্পে। আর মাঝে মাঝে ওই নরেন বন্ধু তার সাথে চা খেতে আসে কলেক গেটে; বেশ ঘনিষ্ঠ ছিল দুজনে, দেখি শালুর ওড়না গলায় আর দুজনে একেবারে গা ছুই ছুঁই করে দাঁড়িয়ে চা খেল, গপ্প করল কি কি যেন। রিনির কাছে এই নরেনের বেপারে বেশি কিছু শুনতে পাইনি আমি।
আমার গোয়েন্দা গিরির উতসাহে ভাটা পড়তে থাকে; এদিকে ছোট ক্যামেরা আর পাঞ্জাবি পাগড়ি ও নিএছিলাম একটা.. ছদ্মবেশে আমার মাও আমাকে চিনতে পারবে না এই অবস্থা আর কি.৮ দিন হয় শুধু চায়ের দোকান, খাবার হোটেল আর রাস্তায় দাঁড়িয়ে আমার পরিশ্রম হোল খুব। কিন্তু মেওয়া ফলল আমার অপেক্ষায়, তাও দশ দিনের মাথায়….
৯ম দিনে শালুদের কলেজে দেখি পোষ্টার ফেস্টুন লাগিয়েচে কলেজে লোকাল এল.এম. এ. আসবে, বাইরে ছাত্রদের কাছে শুনলেম তাই আগামীকাল ক্লাস হবে না। বাসায় এদিকে শালু আমায় বলে কাল তার “মধ্য-যুগিয়ো সাহিত্যের” নাকি এক্সাম আছে একটা, আমার মাথায় ঘণ্টা বেজে উঠলে… ক্লাস বন্ধ কাল তা আমি জানি, তবে কার কাছে গিয়ে এক্সাম দেবে আমার সোনা বউটা…?
যা হয়, আমিও আমার কলেজ থেকে জ্বর বলে ছুটি নিলেম আর বাসা থেকে বেরিয়ে একটা পাবলিক টয়লেট এ গিয়ে ছদ্মবেশ নিয়ে আমারই বাসার মোড়ে নজর রাখলেম। ওই তো দেকি শালু বের হয়ে ওর কলেজের দিকেই গেল; ভাবি আমার কি ভুল হোল? না, ও কলেজে না ঢুকে কলেজের গেটে একটা খাবার হোটেলে বসে, আর ৬ মিনিট পরে ওতে ওই নরেন ছোকরা আসে। শালু সেদিন হাত কাটা কামিয পড়েছিল আর দুজনে বেশ বন্ধুর মতোই হাসতে হাসতে হোটেল থেকে বেরিয়ে এল দেখলুম। আমি তো এক্কেরে রেডি। ওরা দুজনে একটা অটো তে উঠে বসে কোথায় যেতে বললে কি আমিও তার তিনটে পিছের একটা অটো নিয়ে পিছে পিছে ফলো করলেম। প্রায় ২৫ মিনিট যাবার পর ওই গড়িয়া লেকের পরে একটা বড় পার্ক আছে যে, তাতে টিকিট কেটে ঢুকে তখন সকাল ১০.৩০ বাজে। আমি দূরত্ব রেখে ওদের পিছে থাকি।
ওরা ভেতরে একটা সিটে বসে আর নরেন কাকে মোবাইল করে, দেখি একটা বুড়ো গার্ড আসে, একেই বুজি ফোন দিলে। কি বলতেই ওই গার্ড ওদেরকে নিয়ে হাটা দেয়- যেতে থাকে ঈষৎ ঝোপ ওয়ালা জায়গার দিকে। আমি চুপ চাপ আর পিছে পিছে আড়াল থেকে দেখি ওই বুড়োটা হাত দিয়ে একটা কোনার দিক দেখায় আর নরেন ১০০ টাকার নোট গুজে দেয় ওর হাতে। শালু খুব উশখুশ করছিলে দেখলেম আর বার বার চুল ঠিক করচে, নারভাস আমার বউ শালু।
ওরা রাওনা হোল ওই ঘন ঝোপের আড়ালে আর আমি একটু বাদে খুব সাবধানে তাদের ঝোপের পাশ কাটিয়ে পরেরটা তে গিয়ে ঘাপটি মেরে রইলাম… নরেন তার পিঠের ব্যাগ নামিয়ে রাকচে আর শালু ওকে বলে কি জানি বের করে বিছাতে, আমি বুঝিনা… দেখি নরেন তার ব্যাক প্যাক থেকে একটা চাদর বার করে মাটিতে বেছায়। আর শালুকে দেখে ছিঃ ছিঃ ছিঃ উঠে গেল আমার, দেখি ও নরেনের দিকে পেছন ফিরে বসে সালওয়ার নামিয়ে সসসশশশ শব্দে মুত্র ত্যাগ করছে; কুত্তি যেমন ঝোপের গোঁড়ায় মতে, ওভাবে আমার স্ত্রী মুতছে, তা পার্কে এক পর মরদের সাথে এসে, বাহ, বাহ এইতো দেখার ছিল। এই হোল তাহলে “মধ্যযুগীও সাহিত্যের” এক্সাম; বর্বরের মত বনে বাদাড়ে বিবাহিত রমণীর অবৈধ কাম- লীলা।
তার পাশেই নরেনও তার প্যান্টের যিপার নামিয়ে ঝর ঝর করে বিশাল ভাবে মুতে নেয়; শালু কি বলে যেন হাসে ফিক করে। শালুর মুতা হয়ে গেলে দেকি ও সালওয়ার আর পরে না, ওটা পাগলিয়ে খুলে ফেলে গুদটা মুছে নেয় তা দিয়ে।আর নরেনের কাছে গিয়ে ওর মুতা দেখে, কামের তাপে ওর মুখটা ছাই রঙ্গে হয়ে গেচে। শালুর খুব বাঈ চেপেছে বুজা গেল।
বাদে, ওরা দুজনে ধরে চাদরটা মাটিতে বিছায়, আমাকে যেমন শালু চুদার আগে নিজেই এসে জড়িয়ে ধরে, তেমনি দেখলেম সে নরেন কেও জড়িয়ে ধরে, নরেন বলে চাপা গলায়ঃ কতদিন পর তোমায় পেলাম
শালুঃ পেয়েছ তো, আর কথা নয়। নাও জামা খোল। বলে নরেনের ফতুয়া মাথা গলিয়ে খুলে চাদরে ফেলে, নরেন বেশ লম্বা। তা শালুর চেয়ে ৪ ইঞ্চি বেশী হবে।ফিগার বেশ ভাল দেখা গেল।একটু ছোটলোক দর্শন এই যা।
আমার ধার করা ক্যামেরা টা দিয়ে অন করে একটা ঝোপের ডালে বসিয়ে দিয়েছি প্রথমেই, ওটা ঠিক ঠিক সব রেকর্ড করে নিতে লাগলে, কাজে আসবে ওটা আমার। মুখে বলে শালুকে স্বিকার করাতে হবে না…. সঠিক সময়ে দেখিয়ে দিলেই হোল।
নরেনের জামা খুলে আমার বউ শালু ওকে জড়িয়ে বেশ করে নরেনের বুকের নিপিলে চুমু দেয়, মুখ ঘসে বুকে। নরেন ঢং করে ওঠেঃ খুব তো আদর করছ, বিয়ে তো করলে গিয়ে ওই হাবলা শিবু মাষ্টারকে..
শালুঃ হাবলা হলেও ও মানুষ ভাল। তোমার আমার বয়স একই, কি খাওয়াতে আমায় বিয়ে করে, তোমার ওই ৯ ইঞ্চি ধনটা? সংসার করতে আরও জিনিস লাগে। আর তাইত তোমায় তবু দিচ্চি, নাকি?
নরেনঃ খুব দিচ্চ আমায়, নিজে বুজি কিচু নেবেনা নাকি? ছাড় তবে, হয়ে রও শিবুর সতী স্ত্রী?!!
চকাশ করে একটা চুমু দেয় শালু নরেন কে, বলেঃ বাব্বা, এতো অভিমান, কি বলচে দেক আজ। বলে সে নরেনের প্যান্টের তলা থেকে ওর আধা ঠাটা বাঁড়া বের করে আনে, হাতে কচলে নেয়।
নরেনের ওটা ওই অবস্থাতেই আমার টার সমান, আরও বাড়বে বুঝা যায়।
যা হোক, শালুর কচলানি খেতেই নরেন সুবোধ বালকে পরিনত হয় আর শালুর গলায়, পেলব বাহুতে মুখ গুজে চুমু খায়। বউ শালুর একটা হাত তুলে বগল শুঁকে, টাতে ওর বাঁড়া আরও বাড়তে থাকে। সে কি প্রেম গো বাবা। আমি রাগ যে একেবারে হইনি তা না, কিন্তু এরি মধ্যে আমি নিজেও রিনিকে নিয়ে ওই বোটানিক্যালে গিয়ে এর চেয়েও খারাপ ভাবে পুটকি চুদা করেছি; ওটা তো শালুরই কল্যাণে।
নরেন এবার শালুর কামিজ টা খুলে নেয় আর আর ব্রা এর উপর থেকেই দুধ টেপে আয়েশ করে, শালুও ওর দিকে এগিয়ে দেয়। নরেন অভিযোগ করেঃ বগল ভর্তি চুল রাখিয়েছিলাম, এখন সব সাফ করে ফেলেছ দেকি, এটাও ভাল এক্কেরে তেলে পীঠে হয়ে আছে।
শালুঃ বর নিজে কামিয়ে দিয়েচে, বলে স্লীভেলেস পড়তে হবে।তাই কামান, কেন এখন তো আরও নরম হয়েচে, ভাল না?
নরেনঃ ভাল মানে? আজ তো এই বগলে কামড়ে দাগ বসিয়ে দেব, ভাতারকে গিয়ে দেখাস গে।
শালুঃ ইশ, কি সখ আমার দস্যুটার, চল তোমার এটা আগে চাটাই করে নেই তার পর দেখা যাবে তোমার কামড়ে আর কোমরে কত জোর আছে।
এ যে এক্কেরে লাইভ পর্ণ, তা নিজের পছন্দ করা বউএর, আমার বাঁড়া বাবাজি একেবারে টন টন কচ্চে; রিনি টা থাকলে ওকে এখানে এক ধাপ মেরে দিতেম।
ওরা চাদরে বসে, নরেণকে শুইয়ে দিয়ে শালু ওর পাশে শোয়, আর ব্রা থেকে একটা দুধ নরেনের মুখে ঢুকিয়ে চোষাতে থাকে আর এক হাতে বাঁড়াটা নিয়ে ছানতে লেগে যায়। নরেন বেশ শব্দ করে চোঁ, চোঁ, চোক, চুক করে চুষে চলে।
দুধ ছাড়িয়ে নিয়ে শালু এবার নীচে এসে নরেনের উরুতে দুধগুলো ঠেশ দিয়ে বাঁড়াটা আগে ওর মুখে, গালে, ঠোঁটে ঘোষে বলেঃ ঈশ একেবারে ফস ফোঁস কচ্চে আজ এটা। বলেই মুখে পুরে সে কি চোষণ ঢ়ে বাবা, নরেন চোষার তালে শালুর পীঠে হাত দায়, দুধ কচলায় আর মাথায় ঠেলে শালুর মুখেই থাপাতে থাকে, আর শালুও মুখ বরাবরে রেখে সে ওরাল সেক্স এঞ্জয় করে।
নরেন বলে ওঠেঃ আসতে আসতে, এখানেই যে বেরিয়ে যাবে। দাও দিকি এবার তোমার গুদুমনি টা কি বলছে।
এই বলে, নরেন শালুকে চিত করে দেয়, শালু নিজেই পা ফাঁক করে নরেনের মাথাটা এনে এলে ওর গুদের উপর। নরেন জিভ মুখ দিয়ে কাজ শুরু করে দেয়। বলেঃ ইশ রসও ছাড়তে পারে তোমার এইটা, বিয়ের আগে তো আমায় দাওনি, কি পোঁদ মারতেই বেলা চলে যেত; এখন গুদে মারব…
শালুঃ বিয়ের আগে পোঁদে তো মারতে দিয়েছি, গুদ আমার বরের বলে, ও আমার কুমারিই ছিল। আজ কত, তিন দিন হয় আমার গুদ মারছ, কেমন এটা। খাও অইযে রস এয়েচে গুদের রসটা জিভে নাউ দিকি,ইক্ক,রর,ইরী বাবা অমন ভাবে চুষলে হবে; দেখ আবার কামরহ দিচ্ছে; এই ছাড়… সারাদিন এই খোলায় তোমার সাথে পারব না; আমি সংসারি মেয়ে তোমায় বুজতে হবে। বলে দুজনে একপাঁট হেসে নিলে।
আমি এখানে বুজলাম, শালু বিয়ের আগে নরেন কে পোঁদ ছাড়া গুদ মারতে দেয়নি, ভাল লাগার একটা অনুভুতি আমার এল। এই সব নোংরা খেলার জন্য আমি আমার বউ শালুকে মাফ করে দিলুম আর মনে মনে ভাবলুম, আমার রানী, ভাল করে আমার এঁটো গুদটা তোমার নাগরকে দিয়ে মারাও। তাতেই যদি তোমার আসে সুখ !!
শালু ওর পার্স থেকে নারকেলের তেল বোতল বার করলে, আজলা ভরে তাতে তেল নিয়ে নরেনের বাঁড়ায় প্রয়োগ করে, চকচকে হয়ে ওঠে জিনিসটা, ওদিকে নরেন ও শালুর গুদে আংলি করে প্যাচ প্যাচ আওয়াজ বের করে রসিয়ে নেয়। চুদার প্রস্তুতি শেষ।
আবার আমি অবাক, গায়ের ব্রা টা খুলে এবার শালুই নরনের উপর উঠে পড়ে, বলেঃ নাও বাবু নাও এইযে তোমার দুদু রেডি। নরেন খপ করে একটা দুধ ধরে মুকে পুরে নেয় আর শালু ওর ডান হাতে নরেনের বাঁড়া নিয়ে গুদের মুখে উপর নীচ করে ঘষে কয়েকবার।
সুখের অনুভুতিতে আমার শালুর মুখ-ঠোঁট কাঁচুমাচু হয়ে ওঠে, ঠোঁট বেঁকে বেঁকে যায় নাগরের কামড় খেয়ে। ব্যাস, সেই পরিচিত রুপ তবে ভিন্ন পুরুষ..
আধ বশা হয়ে নরেনের বুকের উপর হাত রেখে আমার বউ ঠাপান শুরু করলে… ধীরে ফত, ফত, ফতর করে আওয়াজে প্রকৃতি ভরে উঠতে লাগে। নরেনঃ আউউ, উঅ, ওহ.. ঢ়ে শালু তোমার গুদে কত সুখ। দাও দাও… বলে নরেন শালুর দুধে পীঠে হাত দিতে নেয়…
শালু আমার ঝেমড়ে উঠে নরেনের হাত সরিয়ে দিয়ে বলেঃ দাও না ঠাপাতে আমায় একটু, খালি ছানাছানি, এতদিন পর পেলুম আগে চুপচাপ শুয়ে একটু থাপাতে দাও আমায়। এই বলে, শালু পিঠ কোমর শক্ত করে নরেন কে থাপীয়ে চলে মিনিট পাঁচেক- নরনের বাঁড়া শালুর গুদে বার বার ঢুকে যেতে থাকে বেরতে থাকে, শালুর রসে ইতিমধ্যেই বাঁড়াটা গোসল হয়ে গেচে, চকচক করচে বড়…
হাঁয় রাম কি বাঁড়া গো তোমার, হাতে নিলে ৯ ইঞ্চি, গুদে গেলে সাড়ে ১০, দাও দাও কমরটা তুলে দাও তোমার শালুর গুদের আজ রক্ত বার কর, কেউ কিছু বলবে না…ঈশ, মা, এই ভুল যেন বার বার করতে পারি মা, কি সুখ আহহ। এসো আমার রাজা..
এই বলে শালু নরেনের উপর সটান শুয়ে পড়েও পাছা নাচাতে থাকে, দুজনে এবার বেশ কিস কচ্চে নিজেদের। আর নরেন বাবাজি এবার শালুকে নিয়ে উলতে যায়, শালুকে নীচে ফেলে ওর উপরে ষাঁড়ের মত ধামা লাগাতে থাকে, লম্বা লম্বা করে গাদন দিয়ে যায়। শালু অন্নদিকে মুখ ঘুরিয়ে উ, ও, আহাসস, ইররে দাও গো … গুদের থেকে ফচর ফচ, ফিচিক, ফচ্র, ফপ ফপ থাকাস করে আওয়াজ হতে থাকে। শালুর পা দুটো উপরে উঠে যেতে থাকে আকাশের দিকে আর তিরতির করে নড়তে কাঁপতে থাকে; শালা নরেন ওদিকে থামার কোন নামই নিচ্চে না…. একাধারে আরও ৩ মিনিতে সে কি দুধ চুষা , বগল চাটার হিড়িক পরে গেল। সপ সপ করে আমার বউএর কামান বগল জোড়া চেটে চলেছে, আমিই সেদিন ওগুলো নিজে কামিয়ে দিয়েছি আর আমার বউ ওগুলো তার নাগরের মুখের সামনে মেলে দিলে…
এবার শালু উপর দিকে কোমর উঁচিয়ে তল ঠাপ দিতে লাগলে, ওর আসল রস গড়াচ্ছে বুঝলেম, আর ওর মুখপানে চেয়ে দেখি কি শান্তি.. আহা বঝাই যাই এই রমণীর খুব সুখলাভ ঘটছে, ঘেমে আকুল হয়ে গেছে; ওদিকে নরেনের শরীর আড়ষ্ট হয়ে আসে, ধিরলয়ে থাপের গতি কমিয়ে কেমন ছোটকে উঠে আর শালুর একটা দুধ মুখে নিতে নিতে বলে, নাও গো তোমার গুদে আমায় নাও….আহহহ, বলে বাঁড়ার গরা পর্যন্ত শালুর গুদের পাড়ে ঠেশে ধরে ও বীর্য ঢালতে থাকে।
শালু নরেনের মুখের পানে চেয়ে ঈএয়ু, এসসস রিইইই কি যাদু, বলে নরেন কে চুমতে থাকে, পীঠে হাত বুলয় আর কপালের ঘাম মুছিয়ে দেয়, পা দুটো দিয়ে নরেনের পাছায় ঠাস দিয়ে বাঁড়াটা গুদের সাথে লক করে রাখে…. প্রেমবতী কাম- বেয়ে ব্যাভিচারিনি বউ আমার।
আমিও ঘেমে কাহিল আর আমার মনে হোল আমারও রস বেরুচ্চে, নাকি। এই পুরটাই ভিডিও হয়ে গেল আমার বউ শালুর সতিত্তের জলাঞ্জলির এক চিত্র। আমি ক্যাম অফফ করে, নিজের মোবাইল টা চেক করলেম। সাইলেন্ট করাই ছিল, তাই রাখতে হয় টিচার মানুষ আমি; আবার নজর রাখতে লাগলাম কি হয়।
ওপাশে নরেন টার বীর্যপাতের ধকলে চিত হয়ে শুয়ে আছে আর আর শালু রানী নরেনের ফেনা ওঠে বীর্যও নিয়ে নিজ গরজেই চেটে চুষে সাফ করতে লেগে গেলে; নরেন বলেঃ খুব শান্তি দিলে গো আমায় আজ, শালুর মাথায় হাত দিয়ে চুলে বিলি কেটে দেয়।তাই ভাবি, যদি তুমি আমার হতে….
শালুঃ আমায় কি কম দিলে সুখটা? এভাবে তো বেশ লাগলো, আমি বাবা-মা এর বড় মেয়ে। তাদের অমতে তোমায় বিয়ে করে এই সুখ আমি পেতাম না। তারচেয়ে ভাল,এভাবেই আমরা নিজেদের চাহিদা মিটিয়ে নেব।এই বলে শালু ওর মোবাইল বার করে ব্যাগ থেকে আর কাকে যেন কল দেয়।
এদিকে আমার ফোন আসে, দেকি শালুই কল দিয়েচে, যাহ্* সালা, এখন কল ধরলে তো ও বুজতে পারবে; দেকি শালু নরেন কে ঠোঁটে আঙ্গুল দিয়ে চুপের ইশারা দেয়। আমি কলটা ধরলেম না। দিয়ে ক্যাম টা হাতে নিয়ে ঝোপ থেকে বের হয়ে ৩ মিনিট হেঁটে একটু দূরে যাই, দিয়ে ওকে কল করি, এখানে ও আমার গলা শুনতে পাবে না।
মোবাইলে শালু প্রথমেই আমায় বকে দেয় কল না ধরার জন্য আর জিজ্ঞেস করে আমি টিফিন খেয়েচি কিনা; আমার মনে এক অদ্ভুত গর্ববোধ আসে, এমনি বউটি আমার, যে নাগরের সাথে ন্যাংটো হয়েও শুয়েও আমার খাবার খোঁজ করতে ভুলেনি…. কি করে বলি, “শালু আমায় ভালবাসে না” , এক গাভীর দুধ ৫ জনে খেলে কি দুধ নষ্ট হয় রে? হয় কি দাদা রা?।
আমিও ওর পরিক্ষার কথা জিজ্ঞেস করি, ও জানায় এক্সাম ভাল হয়েচে আর ও একটু গল্প সল্প করে ফিরবে, বলে আমায় ফোনে চুমুও দিল। হয়ে গেলে আমি আবার পজিশন নিলাম দিগুন সাবধানে….
শালু আবার নরেনের পাশে শুয়ে ওকে দুধ দিতে থাকে, নরেন শালুর বুকে মুখ গুজে লুকিয়ে থাকে। একে অপরকে আদর দিতে থাকে।
আমি রিনির কথা ভাবলাম, ও যে শালুর চুদান দেখত, এটা দেখার মত একটা শো বটে। খুব চুদনবাজ আমার বউটা… কি করব আমিই পছন্দ করে বিয়ে করেছি যে।
সেদিন ওরা আরও এক কাট চুদে তবেই কাপড় চোপড় পড়তে থাকে, আমিও আমার ক্যামেরাতে ও দৃশ্য ধারণ করে ফেলি আর ওই ঝোপ থেকে সটকে পড়ে পার্কের গেটে চলে আসি, একটু পরেই শালু তার নাংকে নিয়ে চেয়ারে বসে বাদাম খায়, গপ্প করে কিছুটা। আমার বোঝা শেষ…. আমি আগে ভাগেই বাড়ি চলে যাই, রিনিকে আমার খুব মনে পড়ছে, ওর গন্ধ আমার নাকে ভাসছে… এখন একবার ওর পোঁদ টা না মারলেই নয়।এতো সেক্স দেখে আমার মাথাতেও সেক্স চেপে বসেছিল।
ছদ্মবেশ ছেড়ে বাড়ি ফিরে দেখি রিনি বাইরে মেয়েদের সাথে খেলছে, মেয়েটা একেবারেই পড়তে বসেনা, হয় খেলে না হয় পোঁদ মারা খায় এই তার কাজ।ওকে পেয়ে আমি ধমকে উঠি, এই ফাঁকিবাজ, সারাদিন খেলিস তা মন ভরেনা, চল বাসায় গিয়ে এক্ষুনি বই খাতা খোল গে, যাহ। অন্যান্য মেয়েগুলো আমার ভয়ে পালিয়ে যায় আর আমি রিনির কান ধরে বাসায় নিয়ে আসি; ও বোঝে আর ঠোঁটের কোনায় মুচকি মুচকি হাসি চাপে।

সেদিন রিনিকে ঘরে নিয়েই ওকে উলঙ্গ করে ফেলি আর চুল ধরে মেঝেতে বসিয়ে ওর মুখে বাঁড়া দিয়ে ঠাপাতে থাকি একটু রাফ ভাবে।তেল মাখান হলে ওকে দাঁড়ানো অবস্থাই উবু করিয়ে বিছানায় হাত রেখে মাঝেতে পা দুটো ফাঁক করে দারাতে বলি, আর আমি পেছন থেকে ফটাফট ওর পোঁদে চুদতে লেগে যাই। খুব হট হয়েই ছিলাম, তাই নতুন আসনে রিনিকে চুদতে ভালই লাগছিল আর রিনি বার বার পাছা শক্ত করে ফেলছিল, তাই জোরে জোরে ওর পাছায় চড় কষাতে লাগলাম আর খিস্তি পাড়তে লাগলাম খুবঃ পাছা ধরচিশ কেন রে পিচ্চি মাগী, নরম করে দে, ওর চুল ধরে গদাম গদাম করে ঠাপিয়ে গেলাম মিনিট ৫
রিনি মিউ মিউ করে উঠলে ঃ ইসসসস, উঃরে বাবারে বাবা কি ঠাপাচ্চ আজ গো জামাই; আমাকে তোমার বাড়ি এনে এমন কুকুরী বানিয়ে ফেললে গো। আমার মা কি এই জন্যই তোমার কাছে রেকেছে… ওহ, উহহহ দিদি তোর ভাতারের কাণ্ড দ্যাখ এসে…
আমি ওকে আবার হাটু গেড়ে বসিয়ে মুখে চুদলাম, ভাবিঃ যেমন শালু তেমন তার ছোটবোন রিনি চুদনে একেবারে পাক্কা মাল। দিয়ে রিনিকে আমি কোলে তুলে নেই আর বলি আমার গলা জড়িয়ে ধরতে। ধরতেই আমি নিচ দিয়ে ওর পোঁদের ভেতর বাঁড়া ঢুকিয়ে দেই, রিনি শিউরে ওঠে; আমায় বলে এটা আবার কেমন বলত।আমার গলায় হাত পেঁচিয়ে ও ভারসাম্য রাখে।
আমি বলিঃ মজা নে না, নতুন স্টাইল ভাল লাগবে দ্যাখ। বলি, রাগ করিস নাকি যে তোকে এসে পোঁদে চুদি..তুইত আমার ছোট বউ, একটু আদর করতে দিবি না? নে, বলে আমি ওকে দাঁড়িয়ে কোলে নিয়ে ওঠা নামা করে পুটকিতে চুদতে থাকি।
রিনি হিশহিস করে ওঠে, বলেঃ আমার দুধগুলো খাও তো তুমি অত কথা ফেলে। কে রাগ করেচে? তুমি আমায় না সুখ দিলে আমি এখানে থাকবই না, আমিই তো বলেচি রোজ রোজ আমায় এসে এভাবে তোমার কুত্তি বানাবে,এহ,ঈহ,অহুঅ, হুউ, হুক উক দাও লাগাও বাড়ি আহহ বলে আমায় কিস করে ও খুব।
আয়নাতে আমরা দেখি কিভাবে জোড়া লেগে আছি ভাদ্রের কুকুরের মত…আর রিনি তাই দেখে হট হয়ে ওর পাছা নাড়িয়ে ঠাপের সুখটা বাড়িয়ে তোলে যেন।
আমাদের বাসাই মা, বাবা বোন সবাই পিসির বাড়ি বেরাতে গিয়েছিল, তাই ফাকা বাসায় আমরা জোরে জোরে খিস্তি করে লাগালাগি কচ্চিলাম।
হঠাৎ করে শালু গুন গুন করে গান গাইতে গাইতে চাবির গোছা ঘুরোতে ঘুরোতে আমাদের বেডে ঢুকে চোখ ছানাবড়া করে আমাদের দিকে তাকিয়ে থাকে হাঁ মেলে….. ও বাসার চাবি নিয়ে গিয়েছিল বাসায় কেউ নেই বলে, লক খুলে ঢুকেছে।
শালু আমাদের বলে ওঠেঃ ও হরি ও হরি রাম, দেখ দেখি কি কাণ্ড!! সময় নেই অসময় নেই, বলি ভাদ্র মাস বছরে কতবার আসে গো। এ বেলা সময় হোল তোমার রিনিকে চুদার……
আমি ভাবিঃ দেখ কার মুখে কি কথা !! নিজেই আজ খোলা আকশের নিচে সতিত্তের বলিদান করে এসে আমায় ইলেম দেচ্চে। আমি হেসে বল্লেমঃ আরে এসে দেকি তোমার বোন খুব তেঁতে আছে, তাই এক শট খেলে নিচ্চি রানী আমার। রিনিকে কোলে রেখেই বলে যাইঃ তোমার কেমন গেল, তুমি তো আবার পড়াশুনা নিয়ে যা বিজি; আমি সব ভান করে গেলুম।
শালু তবু বকে যায়ঃ এই কুত্তী মাগী রিনি, পুটকিমারানি খানকি, আমার বরটাকে কি তোর নামে লিখে দিয়েছি নাকি রে; বেলা অবেলা নেই তো রস বিইওয়তে লাগে না? আর তুমি খালি বাসা পেয়ে এত্ত করছ কিন্তু ভাল না।
আমি শালুকে তাল দেইঃ এসনা তুমিও লেগে যাও খেলায়, তোমাকেও এক কাট করে ফেলি…
শালু ঃ ও না না। এক্সাম দিয়ে আমি খুব কাহিল, চিন্তা করনা তোমায় তো আমিই আজ চুদে পাগল বানাব, রাত টা পরুক একটু। আমি যাই চান সেরে নেই; আর তুমি জলদি তোমার আদরের শালীর সাথে সেরে ফেল, আরও কি দেখতে হবে কে জানে!!
শালু চান ঘরে চলে যায়, আমি রিনিকে বলিঃ দিদির কোথায় রাগ করিস নে।তুই না থাকলে আমায় এই দুপুরে কে দেখত বলতো। এই বলে, ওকে বিছানাতে ফেলে ঠেসে ধরে বীর্য ভরিয়ে দেই।
রিনিকে ভাগিয়ে আমি চটপট আমার ক্যামেরা টা মা এর ঘরের আলমারিতে লুকিয়ে দিলেম। আমরা তিনজনে দুপুরের খাওয়া সেরে নিলে রিনি আর শালু ঘুমতে চলে যায় দিবানিদ্রা আর আমি আকাশ পাতাল ভাবতে থাকি আজ দেখা নিজের বউএর গোপন সংগম নিয়ে…..বুক টা হু হু করে ওঠে এই ভয়ে, যদি আমার শালু আমায় ছেড়ে ওই জওয়ান নরেনের সাথে ভেগে যায় তবে কি হবে?? না না, আমি ওর সুখের সঙ্গমে বাধা দেবনা; ও নরেন, বিরেন, ধিরেন জার সাথে চায় গিয়ে শুয়ে থাক, আমার হয়ে থাকলেই আমার চলবে; রিনি তো আমার রইলই, তাইনা?
ওরা ঘুমিয়ে কিনা দেখে নিয়ে আমি ক্যামেরাটা বের করে আবার নরেনের খেল একবার দেখি; সে কি সুখ আমার স্ত্রী শানুর চোখে মুখে না দেখলে বোঝাতে পারব না … ওদের যে রকম সহজ ভাবে চুদতে দেখলেম তাতে বোঝাই যায় কি গভীর সমঝোতা।
আমি ভাবি, আমার কি শালুকে বাধা দেয়া উচিৎ ছিল? নাহ, ও তো উপভোগ করছিল ভীষণ, এতে বাধা দিলে খুশী না হয়ে লজ্জা পেত বাঁ অবাধ্য হয়ে যেত। যদি এমন হতো যে, নরেন জোর করে ওকে করছিল তাও আমি আটকে দিতেম। কিন্তু, শালুর সুখের আয়োজনে আমি কেন পথের কাঁটা হতে যাব, কই ও তো আমায় রিনির সাথে করতে বাধা দেয়নি।
কিন্তু কিছুতেই মাথায় আসছিল না, এই ভিডিও টা নিয়ে কি করে ওকে দেখাব? দরকার তো নেই, রইল ওটা আমার প্রমান হিসেবে।
তবে আমি আরও কয়েকবার রেকর্ড করতে চাইলাম শালুর গতিবিধি। কাল থেকে আরও পাঁচদিন ওর পিছু নেব প্ল্যান করলেম। দেখি কেঁচোর তলে আরও কেউটে পাই কিনা, কারন ওই নরেন মাষ্টার এর কেইস টা এখনও আমার গোয়েন্দা রাডারে আসেনি… আসা উচিৎ যদি সত্যিই কিছু থেকে থাকে।
রিনিকে আমি ভিডিওর ব্যাপারে কিছুই বল্লেম না, ওটা আমাদের স্বামি স্ত্রীর বিষয়; ও ছোট মানুষ; না জানাই ভাল।

More বাংলা চটি গল্প

Leave a Comment