পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 2

নাজমার পারিবারিক সেক্স গল্প এটা কি হল ছেলে কি দেখে সব বুঝে নিয়েছে? শব্দ হয়েছিলো পরার সময়? নানা প্রশ্ন মাথায় ঘুরপাক খেতে থাকে নাজমার। ভাগ্যিস ছেলে কোন প্রশ্ন করেনি। তবে ওর চাহনিতে কিছু ছিলো। সেটাকে নাজমার কাছে কামনাই মনে হয়ছে। নাকি বিস্ময়? কিছু ভাবতে পারেন না নাজমা।

ছেলে দেরী না করে, কোন প্রশ্ন না করে রুমে ঢুকে পরায় হাফ ছেড়ে বেঁচেছেন নাজমা। জিনিসটা তুলে নিয়ে তড়িঘড়ি ঢুকে পরলেন নিজের রুমে, আর লজ্জায় আড়ষ্ট হয়ে যখন দরজাটা বন্ধ করেন সেজন্যে একটু শব্দই হল। তিনি রেগে যান নি নিজের উপর।

আসলে তিনি রাগেন না কখনো কোন বিষয় নিয়ে। পরিস্থিতি সামলে নিজের মধ্যেই থাকেন। তবে আজকে আপন ছেলের কাছে নিজের গুদখেচা বেগুন প্রকাশিত হয়ে যাওয়াতে এতো আড়ষ্ট হয়ে পরেছেন যে বিসানার পাশে দাঁড়িয়ে সিদ্ধান্ত নিতে পারছেন না কি করবেন। কিছু করার নেই।

বেগুনটা শুধু বেগুন হলে সেটাকে ভিন্নখাতে প্রবাহিত করে দেয়া যেতো। কিন্তু সেটার গায়ে কন্ডোম পরানো ছিলো। যে কেউ মাথা না খাটিয়েই বুঝে নেবে কি কাজে ব্যাবহৃত হয়েছে সেটা। উফ্ কেন যে একটু সাবধান ছিলেন না তিনি সে নিয়ে আফসোস হচ্ছিল নাজমার। পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প 1

পরক্ষনেই বেগুনটাকে চোখের সামনে এনে বলতে লাগলেন- তোরে আমি আমার হ্যাডার ব্যাডা বানাইসি না ভিতরে থাকতে পারসনা, বের হয়ে যাস কেন? আমার ছ্যাদা তোর পছন্দ হয় না? যাবি কৈ তুই? গুদে রেখে রেখে তোকে চিমসে বানিয়ে ছাবড়া করে নেবো।

বলেই এক পা বিছানায় তুলে আক্রোশ নিয়ে উত্তেজনা না থাকলেও পেন্টিটাকে সরিয়ে বেগুনটাকে সজোড়ে গেঁথে নিলেন গুদে। তারপর পেন্টিটার নীচটা দিয়ে ঠেক দিতে গিয়ে টের পেলেন যত নষ্টের গোড়া সেই পেন্টিটা। ভিজে চিমসে হয়ে কুচকে দড়ির মত পেঁচিয়ে আছে পেন্টিটা। নাজমার পারিবারিক সেক্স গল্প

এতো চিকন যে সেটা দিয়ে বেগুনটাকে ঠেক দেয়ার কোন উপায় নেই। শুয়ে শুয়ে যখন ঢুকানো বেগুনটা নিয়ে খেলছিলেন তখনি পেন্টির দশা এমন হয়েছে। মাং মারানি বারো ভাতারি আমি, মনে মনে ভাবলেন নাজমা। আমার পেন্টিও আমার গুদ ঢেকে রাখতে পারে না একটু শব্দ করেই বললেন এটা।

তারপর মেক্সি গুটিয়ে পেন্টির ইলস্টিক ধরে পরপর করে নামিয়ে খুলে নিতেই আবারো একই ঘটনা ঘটল। কন্ডোমসহ বেগুনটা বিজল খেয়ে সুরুত করে বের হয়ে মেঝেতে পরে গেল। বেরুনোর সময় এতো মজা পেলেন নাজমা যে ঘটে যাওয়া ঘটনাটাই ভুলে গিয়ে আবার কামাতুর হয়ে গেলেন।

বেগুনটা তুলে নিয়ে দুইহাতে ধরে মুখের কাছে নিয়ে বলতে লাগলেন -সোনা, সোনা আমার সুখের নাগর তুই, আমার গুদের গভীর জলের বিজলা শোল মাছ তুই, কেন থাকিসনা ভিতরে তুই? মনা আমার, তুই বেরিয়ে গেলে যে খালি খালি লাগে, বুঝিসনা? কান ঘাড় মুখ আগেই গরম ছিলো ঘটে যাওয়া ঘটনার পরে।

নিজের কান্ড করে চোখ মুখ দিয়ে যেনো ধুয়া বেরুতে লাগলো। মেক্সিটা খুলে ফেললেন। ড্রেসিং টেবিলের সামনে পাতা টুলটায় বেগুনটাকে মুঠো করে ধরে বেগুনটার উপর বসতে চাইলেন আয়নার দিকে চেয়ে। বেঁকিয়ে যাচ্ছে জিনিসটা।

একটু উঠে হাতের ঠেলায় ঢুকিয়ে নিলেন কিছুটা তারপর বেগুনের অপর মাথা টুলটায় ঠেকিয়ে বসতে থাকলেন সেটার উপর। আস্তে আস্তে পুরোটা ভিতরে ঢুকে যাওয়ার পর আবার উঠতে চাইলেন এই আশা করে যেনো সেটা বের হতে থাকে। নাহ কাজ হচ্ছে না। সেটা ভিতরেই থেকে যাচ্ছে।

টুলের সাথে এটাচ্ড একটা ধন লাগানো থাকলে বেশ কায়দা করে সেটার উপর উঠবস করা যেতো- ভাবলেন তিনি। একটা বিদেশী ছবিতে পেন্টির সাথে এটাচ্ড তেমন জিনিস দেখেছেনও। কিন্তু সেগুলো তিনি কোথায় পাবেন। সব জ্বালা তার কিন্তু যন্ত্র খুঁজে পান না তিনি। অগত্যা বেগুনটাকে টেনে বের করে আয়নায়য় দেখতে লাগলেন বেগুন হাতে নিজেকে।

ন্যাঙ্টো শরীরে আয়নার সামনে থাকলে ছোটবেলা থেকেই তিনি কামার্ত হয়ে যেতেন। খুটিয়ে খুটিয়ে দেখতেন আর কামর্ত হতেন। গুদের ছেদাটাও দ্যাখেন একটু ঘুরে পাছা স্তনের বিভিন্ন সাইডের ভিউ দ্যাখেন। গড়ন ছোটখাটো কিন্তু অনেক টাইট তার শরীরটা।

কারো কাছে সঁপে দিয়ে নিজেকে বিপর্যস্ত করতে ইচ্ছা করছে এখন। বেগুন যন্ত্রে পোষাচ্ছে না তার। গুদের মধ্যে তিনটা আঙ্গুল পেচিয়ে খচখচ করে খেচে নিলেন। ছেলেকে ভেবে একবার চরম সুখ পেয়েছেন তিনি। বারবার ছেলের বাল্জটা মনে হচ্ছে।মনে পরছে বেগুন উন্মোচিত হওয়ার পর ছেলের চোখের কামনাকে।দুর্ঘটনাটাই কাম বাড়িয়ে দিচ্ছে যেনো তার। নাজমার পারিবারিক সেক্স গল্প

ভাবছেন ইশ ছেলেটা যদি এটা দেখে তাকে তুলে নিয়ে যেতো নিজের রুমে আর সম্ভোগ করে দিত। আহহ বলে শীৎকার করে উঠলেন। সোনা ছেলে তোর ধনটা দিয়ে মামনিকে ছিড়ে খা, আমি আর পারছিনা আমার ব্যাডা দরকার এখন। আমার হেডাটার জন্য একটা পার্মানেন্ট ব্যাডা দরকার।

তোর মত অবৈধ সঙ্গম সুখ দরকার মা এরও সোনা ছেলে, তুই বুঝিসনা কেন আমার সবগুলো ছিদ্রে এখন একটা করে ব্যাডা দরকার -জোড়ে জোড়ে বললেন নাজমা। আয়নার দিকে চেয়ে নিজের উচ্চারনগুলোকে নিজেই উপভোগ করতে থাকেন আর আঙ্গুলগুলো বের করে বেগুনটাকে কন্ডোম ছাড়া করে সরাৎ করে ভিতরে নিয়ে নিলেন নাজমা।

দারুন ভাবে ঝুঁকে ঝুঁকে খেচতে খেচতে বলতে থাকলেন আমার সোনা ছেলেকে আমি কন্ডোম ছাড়াই ভিতরে অনুভব করতে চাই। কন্ডোম খোলা বেগুনের সাথে গুদের ঘর্ষনে কেমন একটা আর্ত শব্দ হতে থাকলো যেমনটা হয় ফুলো বেলুনের উপর হাত দিয়ে মচমচ করলে। অসহ্য সুখে বেঁকিয়ে গেলেন নাজমা। বেগুন ধনটাকে গেঁথে রেখে মার্কার পেন খুঁজতে হাতড়াতে শুরু করলেন ড্রেসিং টেবিলের ড্রয়ারটা।

পেতেই সেটাতে এক দলা থুথু ছিটিয়ে হাতে করে নিয়ে গেলেন পাছার ফুটোতে। ছিদ্রটা পেতেই চরম অাবেশে বলতে লাগলে যা সোনা ঢুকে যা আমার সবগুলো ছিদ্রের মালিক তুই। ছাবা ছাবা করে খা আমাকে। দুই ছেদায় দুইটা জিনিস আটকে রাখতে তার দুইটা হাতই ব্যাস্ত।

পাছার দাবনা চিমসে চেপে ধরে সেখান থেকে হাতটা ছাড়িয়ে এনে সেই হাতে একটা নতুন পেন্টি বার করলেন। টাইট পেন্টি। দু পা ঢুকাতে অনেক কসরৎ করতে হল কারণ দুই ছেদার দুই ধন সামলাতে হয়েছে তাকে যুগপৎভাবে। পেন্টিটা পেটের উপর উঠাতেও অনেক কসরত করতে হল।

পুরোটা উঠে যাওয়ার পর পাছার ওখানে হাত নিয়ে দাবনার উপর থাকা পেন্টির অংশগুলো গুজে দিতে থাকলেন পাছার খাঁজে। কলমটার গায়ে হালকা চাপ সৃষ্টি করছে পুরো কায়দাটা। ঘুরে দেখলেন কলমটা চোখা হয়ে ফুলে আছে। অনেক সন্তুষ্ট হলেন নিজের কাজে।

পেটের দিকটায় পেন্টিটাকে উপরের দিকে দুবার টেনে দুটি জিনিসেরই চাপ অনুভব করলেন শরীরের গহীনে। দারুন উত্তেজনা হচ্ছে তার। শুধু পেন্টি পরে বেগুন আর কলমবিদ্ধ হয়ে দিনের মধ্যে দ্বিতীয়বার তিনি চরম মুহূর্ত পেতে ইচ্ছুক। তবে তাড়াহুড়ো নেই।

রুমেই আটকে রাখবেন নিজেকে সারাক্ষন। আর রয়ে সয়ে উপভোগ করবেন সময়টা। রাতের খাবারের আয়োজন করতে হবে না। তিনি মুক্ত এখন। ছেলে তার বেগুন কন্ডোম দেখেছে তো কি হয়েছে? ছেলে জানে না যে তার কাম দরকার? তার বাবা কাছে থাকে না সেটা কি তার জানা নেই? নাজমার পারিবারিক সেক্স গল্প

এসব প্রশ্ন এনে পুরো ব্যাপারটাকে উড়িয়ে দিতে চাইলেন নাজমা। দিলেনও। কারণ ছেলে যদি কিছু মনে করে থাকে তবে সেটা সে নিজের মধ্যেই রাখবে সেটা তিনি নিশ্চিত। কিন্তু ছেলের কিছু দুর্বলতাও তার জানা থাকলে কাটাকাটি হয়ে যেতো। সে জানা যাবে কখনো। একটু জানেনও তিনি।

ছেলে অবৈধ সঙ্গম সুখ চায়- সেটা তিনি জানেন। তবে তিনি যে জানেন সেটা ছেলের জানা নেই। প্রত্যেক মানুষেরই অনেক দুর্বলতা থাকে যৌনতার। তার স্বামীর অনেক দুর্বলতা তিনি জানেন। একবার তো কাজের মেয়েকে জড়িয়ে ধরে কিস করতেই হাতে নাতে ধরে ফেলেছেন।

নিজের বাবাকেও দেখেছেন তিনি তারই কাজিনের সাথে বিব্রতকর অবস্থায়। নিশ্চই ছেলেরও কিছু পাওয়া যাবে। পাওয় না গেলেইবা কি ছেলে শুধু জেনেছে যে সে বেগুনে কন্ডোম পরিয়ে সেটা দিয়ে খেচে নিজের সুখ মেটান। সে তো সকলেই মেটয়। ছেলে কি খেচে না।

উফ ছেলের বাড়াটা কি অনেক বড়? বাল্জ দেখে অনুমান করা যায় বড়ই। কিন্ত কত বড়? উফ ছেলের ধন কল্পনা করে টের পেলেন যোনীর ভেতরটা পিলপিল করছে। সুরা আটকে আছে ভিতরে, সেগুলোই পিলপিল করছে। করুক, তিনি ভেবে ভেবে সুখ নিতে উদলা গায়ে বিছানায় শুয়ে বড় ঢাউস সাইজের কোলবালিশটার নিচে একটা উপরে একপা দিয়ে সেটাকে গুদে ঠেসে ধরে উপরের দিকটাতে শুকনো চুমু দিয়ে বলতে লাগলেন- সোনা ছেলে মায়ের সব জেনে গেছে আর হ্যাবলার মত কেটে পরেছে।

ভিতরে থাকবি সোনা? পা দিয়ে পেচিয়ে কোলবালিশটাকে আরো সেঁটে দিলেন নিজের ভিতরে আর মৃদু দোলাতে লাগলেন পাছাটা। মনে হবে তিনি বালিশটাকে পোন্দাচ্ছেন জেতে ধরে। নাজমার কামবাই উঠলে তিনি আর নিজের মধ্যে থাকতে পারেন না। নাজমার ধারনা পৃথিবীর তাবৎ মেয়েরাই এমন কিছু না কিছু নিয়েই জীবন কাটিয়ে দেয়, কারণ পুরুষগুলো মেয়েদের সুখের কথা ভেবে সেক্স করে না, করে কেবল নিজের কথা ভেবে।

চরম গড়ম উত্তেজনা নিয়ে নিজে নিজেই ছেলের সঙ্গে বাপের সঙ্গে কামে লিপ্ত হলেন নাজমা। কখনো ভাবছে পাছার ফুটোতে বাবা আর যোনিতে নিজের সন্তান শিস্ন ভরে স্যান্ডউইচ চোদন দিচ্ছে, মাঝে মাঝে স্বামীর ভারী ধনটাকে চুষে দিচ্ছেন নিজের বুড়ো আঙ্গুল মুখে পুরে।

আজকের সন্ধা এভাবেই কাটবে নাজমার। মুখে স্বামীর ধন পাছার ফুটোতে বাবার ধন আর যোনির ফুটোতে সন্তানের ধন নিয়ে নানা কসরতে জল খসাবেন নাজমা। বাকী সব চিন্তা এখন তার মস্তিষ্কের অনেক বাইরে অবস্থান করছে। তিনি ভুলেই গেছেন সন্তানের কাছে বেগুনকন্ডোম এর বিষয়টা উন্মোচিত হয়ে গ্যাছে। তার ধারনাতেই নেই যে সন্তানও সে নিয়ে নতুন করে ছক করছেন মায়ের যোনী খনন করার জন্যে।

রাতুল জানে দেহতত্ব বিষয়টা অনেক জটিল। তারচাইতে জটিল মনস্তত্ব। সাধারন ঘরের নারী হয়ে সেদিন তার নিজের জননী বাসে একজন পুরুষকে আস্কারা দিয়েছেন না জেনেই যে সেই পুরুষ আর কেউ নয় খোদ তারই আপন যোনী ফুড়ে পৃথিবীতে ভুমিষ্ট হওয়া তারই নিজের সন্তান।

রাতুল নিশ্চিত সেদিন তার জননী তার শক্ত লিঙ্গকে পাছাতে অনুভব করে যোনী ভিজিয়েছেন। আজ রাতুল নিজের চোখে দেখেছে কন্ডোম পরা একটা বেগুন পরে আছে মায়ের চলতি পথে, সে নিশ্চিত সেটা জননী যোনীতে নিয়ে ঘুরে বেড়াতে গিয়েই অঘটন ঘটে মেঝেতে পরে তার নিকট সম্পুর্ণ অযাচিতরূপে উন্মোচিত হয়েছে। সে আরো নিশ্চিত এখনি রুমের বাইরে উঁকি দিলে মায়ের গুদচোদা বেগুনটাকে সে পাবে না।

যদি পেতো তবে সেটাকে হাতে নিয়ে অজস্র চুমিতে ভরিয়ে দিতো সেটার পবিত্র ঘ্রানে নিজের শিস্ন শক্ত করে নিতো। পাবে না জেনেই সে দরজা খুলে উঁকি দিতেও রাজি নয়। ইশ একেবারে সোজা একটা বেগুন। মা বেছে বেছে ভালো হৃষ্টপুষ্ট বেগুন দিয়ে খেচে। শুধু খেচেই না সেটা গুদে নিয়ে ঘুরেও বেড়ায়।

নাহলে সেটা হেঁটে হেঁটে মায়ের রুমের বাইরে আসেনি। সেটা মায়ের অজান্তে গুদ থেকে খসে পরেছে সেটাও নিশ্চিত রাহুল। তার জননী ভীষন সেক্সি সেটা বুঝতে বাকি থাকে না তার। কিন্তু কথা হচ্ছে সেই সেক্স মেটাতে সে কেন রাহুলকে বেছে নেবে। বেছে নিতেই হবে আম্মু, আমাকেই বেছে নিতে হবে তোমার। ফিসফিস উচ্চারনে নিজেরি গা ছমছম করে উঠল রাতুলের। নাজমার পারিবারিক সেক্স গল্প

জাঙ্গিয়ার ভিতরে ধনটা ভিষন কষ্ট দিচ্ছে। প্যান্টটা খুলে জাঙ্গিয়াটাও খুলে নিলো রাতুল। অসম্ভব উত্তেজনায় তার মুন্ডিতে ভিতর থেকে পিলপিল করে মুক্তোর দানার মত একফোটা কামরস বেড়িয়ে আগাতে এসে হাজির হল। ফোটাটা আঙ্গুল দিয়ে সারা মুন্ডিতে মাখিয়ে জাঙ্গিয়া ছাড়া প্যান্ট পরে নিলো রাতুল। সিদ্ধান্ত নিলো আজ থেকে ঘরে যতক্ষন থাকবে জাঙ্গিয়া পরবে না কখনো।

ঘরে মানুষ বেশী এলে সে যদি উত্তেজিত থাকে তবে পকেটে হাত দিয়ে লিঙ্গ লুকানোর কায়দাটা ফলো করবে। আর হ্যাঁ মায়ের সামনে কখনোই সেটা লুকোবে না। মাকে তার যন্ত্রটা সম্পর্কে আইডিয়া দিতে হবে। যন্ত্রটা মাকে সম্মোহন করতে কাজে লাগাবে।

সে দিয়ে মায়ের মনস্তত্ব পড়া যাবে সেইসাথে মায়ের দেহতত্বেরও নিয়ন্ত্রন নেয়ার উপায় বার করতে হবে। সবচে ভাল হত মাকে যন্ত্রটা ফু্লিয়ে দেখাতে পারলে। অাপাতত সে সম্ভাবনা নেই। আহ্ মামনি তুমি গুদে বেগুন রাখো, তুমি বেগুনখেচা করে হেঁটো বেড়াও। জোড়ে জোড়ে বলল রাতুল। তারপর চিৎ হয়ে শুয়ে পরল বিসানায়। নাহ্ এখন থেকে এই রুমের দরজা আর কখনো বন্ধ করে রাখা যাবে না। উঠে গিয়ে দরজার লকটা ঘুরিয়ে আননলক করে একটু টেনে আবার শুয়ে পরল।

খুব খেচতে ইচ্ছে করছে রাতু্লের। কয়েকঘন্টার মধ্যে বিচিতে মাল জমে বিচি ভরে টনটন করছে। ধনটা প্যান্ট উচিয়ে ফুলে আছে। চেইনের জায়গাটা মুন্ডিতে লাগলে অশ্বস্তি লাগছে। তাই চেইনটা খুলে ধনটা প্যান্টের বাইরে এনে রাখলো আর অকারণেই ঘুমানোর চেষ্টা করতে লাগলো।

নাহ কোনমতেই ঘুম আসছে না রাতুলোর। নানা চিন্তা ঢুকে না পরিকল্পনা ঢুকে ঘুমটাকে তাড়িয়ে দিচ্ছে। এই ভরসন্ধায় ঘুমানোর অভ্যেসও নেই রাতুলের। কাকলিকে ফোন দিলো। হাই হ্যালো করে জানালো সে অনেক উত্তেজিত হয়ে আছে। কাকলি বিষয়টাকে গায়েই মাখলো না। বলল- শুধু চোদার ধান্ধা তাই না? রাতুল যতই বলে বিষয়টা তেমন নয় কাকলি বিশ্বাসই করে না।

উল্টো বলে- তোমার চে আমার সেক্স অনেক বেশি, কৈ আমার তো তেমন হয় না রাতুল বলতে পারে না জননীর সাথে সঙ্গম করতে তার মন ধন সব চাগিয়ে আছে। শুধু বলে- আচ্ছা সোনা সত্যি করে বলবে কোন মেয়ে কি বেশি উত্তেজনা হলে গুদে কিছু ঢুকিয়ে হেঁটে বেড়ায়? কি যে বলো না- কাকলির ছোট্ট উত্তর। নাহ্ কাকলির সাথে এসব বলে লাভ নেই।রাখি বলে ফোন রাখতে চাইলেও ফোন রাখতে দেয় না কাকলি।

কলেজের নানা ঘটনা শুনতে হল কাকলির কাছে। হু হা উত্তর দিতে দিতে একসময় দেখল প্রায় সোয়া ঘন্টা কথা বলে ফেলেছে সে আর ধনটা নেতিয়ে ত্যানা হয়ে নিজেই খোয়াড়ে ঢুকে গ্যাছে। মন্দ হয় নি বিষয়টা। মেয়াটার কথা শুনতে ভালোই লাগে ওর। কথা বলারর সময় কেমন ঠোঁট উল্টিয়ে নানা ভঙ্গি করার সময় কোথায় যেনো রাতুল ওর মধ্যে মায়ের ভঙ্গি দেখতে পায়।

তবে কি নিজেরি অজান্তে মায়ের কিছু সৌন্দর্যের উপস্থিতিই কাকলির প্রতি মজে যেতে রাতুলকে প্রলুব্ধ করেছিলো? মনে মনে ভাবতে থাকে আর কাকলির সাথে কথা চালাতে থাকে। নাহ্ কাকলী সত্যি সুন্দরী। কাকলির গ্রীবা চিবুক সবকিছুই যেনো স্রষ্টা নিজে বানিয়েছে।

দেখলেই ভালোবাসতে ইচ্ছে করে। এসব ভাবতে ভাবতে একসময় কাকলির সাথে কথার ইতি ঘটায় রাতুল। মায়ের বুক পাছা এসব অনেক কামনাদীপ্ত। সেই কামনায় রাতুল এখনো কাকলিকে দেখতে পারে নি। মায়ের ঠোটদুটো কাকলির সাথের খুব সদৃশ্যপূর্ণ। এটা যেনো এই মাত্রই আবিস্কার করল রাতুল।

আর তখুনি কলিংবেলের আওয়াজ শুনে দ্রুত প্যান্টের চেইন আটকে দরজা খুলতে গেল। জামাল মামা এসেছে ফাতেমাকে নিয়ে। খুব কম কথার মানুষ জামাল মামা। কিরে কেমন আছিস, এটা ধর- একটা টিফিন কেরিয়ার হাতে ধরিয়ে ঘুমন্ত ফাতেমাকে রাতুলের কোলে দিয়েই বিদায় নিল কোন উত্তররের অপেক্ষা না করেই। হাতের টিফিন কেরিয়ারটা মাটিতে রেখে দরজা লাগালো রাতুল। নাজমার পারিবারিক সেক্স গল্প

আবার সেটা হাতে নিয়ে ডাইনিং টেবিলে রাখলো তারপর মায়ের ঘরের দরজায় গিয়ে টোকা দিলো রাতুল। বোনকে মায়ের কাছে দেয়াই উদ্দ্যেশ্য। মা কি ঘুমাচ্ছেন? আবার টোকা দিতে হল একটু জোড়ে। কেমন ফ্যাকাশে গলায় শুকানো কন্ঠে ওপাশ থেকে আওয়াজ এলো- কে?

রাতুল জোড়ে জোড়ে বলল- মামনি ফাতেমাকে দিয়ে গ্যাছে মামা, ও ঘুমিয়ে আছে- শোয়াতে হবে। মামনিতো কখনো বলেনা রাতুল শুধু মা বলে বা কখনো সেটাও বলে না কেবল কথা বলে। ‘মামনি’ বলেই রাতুল নিজেও একটু অবাক হল। ওপার থেকে শব্দ এলো -অাসছি দাঁড়া। এতো সময় নিচ্ছে কেনো অাম্মু? মনে মনে নিজের কাছে জানতে চায় রাতুল।

তবে কি মা এখনো বেগুন খেচাতে ব্যাস্ত যাহ শালা ধনটা চাগিয়ে উঠছে। উঠুক- আমি এটাই চাই। তারো প্রায় বিশত্রিশ সেকেন্ড পরে নাজমা দরজা খুললেন আর মেয়েকে শোয়ানোর ইশারা করলেন বিছানায়। দরজা খুলে নাজমা একটু সরে দাঁড়াতেই রাতুলের বড়সরো দেহটা মায়ের শরীর ঘষটে দিলো। ঘষা এড়াতে রাতুল নিজেকে অাড়াআড়ি করে নিতেই অঘটনটা ঘটল।

রাতুলের লম্বা সোনা যেটা কিছুক্ষন আগেই মায়ের বেগুনখেঁচার কথা ভেবে শক্ত হয়েছে সেটা মামনির পেট আর বুকের মাঝখানটায় লেগে আটকে থাকলো যতক্ষন না ওর পুরো শরীরটা ভিতরে চলে গেলো। ভিতরে যেতেই সেটার অাগা যেনো মায়ের বুক পেট থেকে ফসকে নিজস্থানে মানে রাতুলের সঙ্গে সঙ্গ দিতে ফিরে গেলো। রাতুলের সারা মাথা ঝিম ধরে গেলো। কারণ ঘটনাটা সে ইচ্ছে করেই করেছে।

সে মনে করিয়ে দিতে চাইছে- মা তুমি এর ছোঁয়া আগেই পেয়েছো তখন তুমি জানতে না, এখন জেনে বুঝেই সেই ছোঁয়া নাও, দ্যাখো তোমার সন্তান তোমার বেগুনকে রিপ্লেস দিতে তৈরী। ঘটনা ঘটিয়েই রাতুল এমন ভান করলো যেনো সে কিচ্ছু টের পায় নি মনের অবহেলায় ঘটে গ্যাছে বিষয়টা, তেমনি ধনটার দিকে কোন এ্যাটেনশান না দিয়ে বোনকে শুইয়ে দিলো বিছানায়।

লক্ষি ছোট্টসোনা বলে বোনের কপালে কিসও করলে সবকিছু স্বাভাবিক রাখতে । মায়ের কাছে একটু হলেও রিপার্কুশান আশা করছিলো রাতুল এই ফাঁকে। বোনকে শোয়াতে শোয়াতে আড়চোখে দেখে নিয়েছিলো মা ঠায় দরজা ধরে আড়ষ্ট ভঙ্গিতে দাঁড়িয়ে আছে কোন শুন্যে দৃষ্টি নিবদ্ধ রেখে। বুঝতেই পারছে মা ভীষন লজ্জায় সবটুকু বুঝেই নড়তেও পারছেন না।

মায়া হল জননীর জন্য রাতুলের। কিন্তু তার যে কিছু করার নেই। সে চায় জননীর শরীরটাকে তার ভোগের বস্তু বানাতে, অবৈধ সঙ্গমেরর সঙ্গি বানাতে। সেটা সে করবেই, এমনি দৃঢ়প্রতিজ্ঞায় আবদ্ধ রাতুল। বোনকে রেখে তাই আবারো একই ভঙ্গিতে অনেকটা আগ্রাসী হয়ে মায়ের বুকের একটু নিচে এবার দেখে শুনের ধন দিয়ে খুঁচিয়ে বেরুতে শুরু করলে দু হাত উপরে নিয়ে যেনো মাকে স্পর্শ থেকে বাঁচাতে চাইছে সে।

বেরুতে গিয়ে ইচ্ছে করেই খোঁচাটা কি ছাপ ফেলছে জননীর চোখে মুখে সে দেখার জন্য একটু থেমে পাছাটা পিছনে বেঁকিয়ে মায়ের চেহারার দিকে সম্পুর্ন কামদৃষ্টি নিবদ্ধ করে আবার পাছাটা সামনে এগিয়ে একটু উঁচিয়ে বুকের নরোম স্তনে ছোঁয়ালো ধনের আগা দিয়ে আর নিজের দৃষ্টি সাথে সাথেই রুমের বাইরে নিক্ষেপ করে অনেক তাড়াহুড়ো ভঙ্গিতে অথচ কচ্ছপ গতিতে নিজের রুমের দিকে হাঁটতে লাগলো একবারো পিছনের দিকে না চেয়ে। রাতুলের মাথা বনবন করছে।

রুমে ঢুকে রুমের দরজা সম্পুর্ণ খোলা রেখেই খাড়া ধনটাকে অাকাশের দিকে রেখে ধপাস করে বিছানায় লুটে পরল রাতুল। কামে উত্তেজনায় তার বুক ঢিপ ঢিপ করছে। কিছুটা ভয়তো ছিলোই। আসলে সে ভেবেছিলো তাকে অপেক্ষা করতে হবে কোন জবাবদিহিতার জন্য। কারণ ঠান্ডা মাথায় ভাবলে পুরো বিষয়টা যে ইচ্ছে করে করা হয়েছে সেটা চোখ বন্ধ করে বলে দেয়া যায়। নাজমার পারিবারিক সেক্স গল্প

কিন্তু না জননী তার কাছে জবাব চাইতে অাসেননি। অনেক্ষন অপেক্ষা করেছে রাতুল। একসময় পদশব্দ শুনতে পেল মায়ের। কিন্তু তার রুম ডিঙ্গিয়ে ডাইনিং টেবিল থেকে টিফিন কেরিয়ার নিয়ে গেলেও জননী রাতুলকে কিছু জিজ্ঞেস করলেন না। এমনকি আরো কিছুক্ষন পরে জননির পদশব্দ আর টুংটাং শব্দ শুনে রাতুল বুঝে নিলো মামা বাড়ি থেকে পাঠানো খাদ্য জননী টেবিলে পরিবেশনও করে দিয়েছেন রাতুলের জন্য। অন্যান্য দিনের মত সে করে তিনি রাতুলকে জানানও নি যে খাবার রেডি।

রাতুল ভয়ানক উত্তেজিত তার কৃতকর্মে। মাকে সে তার ধনের খোঁচা দিয়ে দিয়েছে মায়ের জ্ঞাতসারে। উঠে নিজের পড়ার টেবিলে রাফখাতায় লেখা অবৈধ সঙ্গম চাই এর নীচে কলম দিয়ে বড় করে লিখলো ‘একদিনের মধ্যে একবার বাসের মধ্যে জনতার ভীড়ে আর এখন একেবারে ঘরে দ্বীতিয়বার শিস্নে অনুভব করলাম পবিত্রতম অঙ্গ- অসহ্য সে সুখ, সত্যি অসহ্য। খাতা উল্টে রেখে বাথরুমে ফ্রেশ হয়ে রাতুল খেয়ে নিলো মামাবাড়ির পাঠানো মজার মজার খাবার।

মায়ের দরজাটা ভিতর থেকে অাটকানো আছে ডাইনিং টেবিলে বসে একটু ঘাড় ঘুরিয়েই সে দেখতে পাচ্ছে। যতবার সেই দরজায় চোখ দিচ্ছে ততবার সে লিঙ্গের কাঠিন্য অনুভব করতে পারছে। খেয়ে সেরেই মায়ের দরজার কাছে গিয়ে দাড়িয়ে চেইন খুলে ধনটা দরজায় অনেক্ষন ঠেকিয়ে রাখলো। বেশ খানিকটা প্রিকাম বের হতে থাকলো ওর। সেই প্রিকাম দিয়ে দরজার উপর ঘষে ঘষে লিখলো মা তোমাকে খাবো।

একটু দুরে এসে দেখলো শুকিয়ে গেলে খুব ভালোভাবে কেউ লক্ষ্য করলেই সেই লেখাটা চোখে পরতেও পারে। সঙ্গমের তৃপ্তি পেল এটা লিখে সে। চেইন খোলা রেখেই শক্ত ধন নিয়ে নিজের রুমে এসে নিজের চালু করা নতুন নিয়মে দরজা একটু খোলা রেখে শুয়ে পরল লাইট নিভিয়ে। আজ আর কোন যৌনতা নয়, বলে পাশ ফিরতেই ঘুমিয়েও পরল রাতুল।

জননী নাজমা সম্পুর্ন তেতে উঠেছেন দুই ফুটোয় দুটো জিনিষ নিয়ে। মার্কার পেনটা তিনি নিয়েছিলের বাবার কাছ থেকে। পেনটার গোড়ার দিকে সরু মসৃন।সরু গোড়াটা মোটা হতে হতে একটা স্থানে এসে বেশ চওয়া হয়ে আবার ঘাড়ের দিকে সরু হয়ে গ্যাছে। ঘাড়ের দিকটাতে ধরেই লিখতে হয়। মুখ লাগানো থাকলে দেখে মনে হবে এটা ডিলডোর কাজ সারতেই বানানো হয়েছে।

বাবা যখন নাজমাকে এটা দিয়েছিলেন তখন কালি ছিলো ওটাতে। কালি শেষ হতেই সেটাকে ডিলডো বানিয়ে নিয়েছেন মুখটাকে লাগিয়ে তার উপর টেপ পেঁচিয়ে। অবশ্য যেদিন পেনটা বাবার কাছ থেকে পেয়েছিলেন সেদিনই এটা গুদে নিয়েছিলেন নাজমা। বাবার হাতের স্পর্শের পেনটাকে গুদে নিয়ে বেশ ফ্যান্টাসি করেছেন। পরে টের পেয়েছিলের শক্ত পেন গুদে নিয়ে ভেতরটাতে কিছু ঝামেলাও হয়।

আর সাইজে তেমন বড় নেই বলে বাবা বাবা ভাবও আসেনা পেনটা গুদে দিয়ে। সেজন্যে গুদে সেটা তেমন ব্যাবহার করেন নি নাজমা আর। একদিন খিচতে গিয়ে দুইনপায়ের চিপা দিয়ে দুই হাত ঢুকিয়ে শরীর বাঁকিয়ে একহাতের আঙ্গুল পাছার ফুটোতে ঘষতে ঘষতে দেখলেন অনেক সুখ ওতে। ব্যাস পেনটার ঠিকানা করে নিলেন পাছার ফুটোকে। বাবার সাথে এ্যানাল ফ্যান্টাসিরও শুরু সে থেকে।

আজকে বাবা সন্তান আর স্বামী তিনজনের সাধে মনোবিহার করতে গিয়ে তার এতো সুখ হচ্ছে যে সারারাত ওভাবেই কোলবালিশ জেতে থাকতেও তার আপত্তি নেই। তাড়াহুড়ো নেই তাই তন্দ্রাচ্ছন্ন হয়ে নানা সংলাপ মনে মনে আউড়ে কখনো উচ্চারণে সেটা আরো বাস্তব করে নিজেকে থেকে থেকেই চরম সুখের কাছে নিয়ে আবার ফিরিয়ে অানছেন তিনি। এভাবে কতটা সময় যাওয়ার পর তিনি যখন চুড়ান্ত কামের জন্য মনে মনে অনেক উত্তেজনা নিয়ে তৈরী হচ্ছিলেন সে সময় কলিংবেলের আওয়াজ শুনে একটু বিরক্তই হলেন।

মা এসেছে নিশ্চই -মনে মনে ভাবলেন, তবু শোয়া থেকে উঠলেন না। কারণ দরজা খোলার শব্দ পেলেও পরে আর কোন শব্দ হচ্ছে না। মা আসলে হৈচৈ করে রাতুলের সাথে ঘটা করে শব্দ করেন। ভাবলেন অন্য কেউ হবেন। তাই আবার যখন প্রস্তুতি নিচ্ছেন কামকেলির সাথে নিজেকে আগের জায়গায় নিয়ে যেতে তখুনি দরজায় টোকার আওয়াজ শুনলেন। নাজমার পারিবারিক সেক্স গল্প

মনের ভুল কিনা বুঝতে পারছেন না।নাহ এবার জোড়ে জোড়ে আওয়াজ হতেই প্রশ্ন করে নিশ্চিত হলেন ছেলে তার মেয়েকে শুইয়ে দিতে এসছে। তাড়াতাড়ি মেক্সি পরে গুদ পাছায় বেগুন পেন সাঁটা হয়ে বিসানা থেকে নেমে গেলেন। তারপরই মেক্সি তুলে দেখে নিলেন জিনিসগুলো পরে যাওয়ার কোন ঝুঁকি আছে কিনা। নেই নিশ্চিত হয়ে দরজা খুলে সিদ্ধান্ত নিলেন বেশী নড়চর করা ঠিক হবে না কারণ একই দুর্ঘটনা তিনি আবার ঘটতে দিতে পারেন না।

তাই দরজা খুলে কিনার ঘেষে দাড়িয়ে ছেলেকে ইশারা করলেন মেয়েকে খাটে শুইয়ে দিতে। একটুও ভাবলেন না ছেলের জন্য যথেষ্ঠ জায়গা তিনি রাখেন নি। ছেলে যখন প্রথমে ঢুকছিলো তার গা ঘেঁষে তিনি সরে যাবেন সিদ্ধান্ত নিতে নিতেই ছেলে কাৎ হয়ে যাওয়াতে তিনি আর স্থান পরিবর্তন করলেন না।

কিন্তু নাভী আর বুকের মধ্যে ছেলের প্যান্ট ফুলে কিছু একটা আটকে আছে আর সেটা ঘষে ঘষে তাকে অতিক্রম করছে সে বুঝতে বুঝে তার শরীর অবশ হয়ে যাওয়ার দশা হল। তিনি ভাবতেই পারছেন না এটা ঘটছে। কাম লজ্জা আর সন্তানের আগ্রাসী দেহের আগ্রাসী মনোভাবে তিনি সম্পুর্ন পরাস্ত হয়ে যেনো বেগুন পেন এর অস্তিত্বটাকে আরো বেশি বেশি অনুভব করতে লাগলেন।

তার যোনিদ্বার গুহ্যদ্বার দপদপ করতে লাগলো আর তিনি সেটাকে থামিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনের ক্ষমতাই হারিয়ে ফেলেছেন। কামে অাবিশ্ট জননির একবারও মনে হল না সন্তান তার শরীরে এভাবে ধন ঘষে চলে যেতে পারে না। তার কেবলি মনে হচ্ছে তার যে কোন পদক্ষেপে ঘটে যেতে পারে আরো বড়ো দুর্ঘটনা, বেগুন আর পেনটা সজোড়ে বেড়িয়ে তাদের উপস্থিতি জানিয়ে দিতে পারে রাতুলকে।

এছাড়া ছেলের শক্ত ভারী ধনটা তার উপর যথেষ্ঠ কর্তৃত্বই করছিলো, যেনো জানিয়ে দিচ্ছিলো ধন মানেই নারী যোনীর অধিকারি একখন্ড মাংসপিন্ড, ধন মানেই যোনীতে খোচা নেয়া, ধন মানে যোনির সাথে পাল লাগানোর যন্ত্র, ধন মানেই যোনির বীর্য ধারণ করার আধার হওয়া। নাজমার পারিবারিক সেক্স গল্প

সেই ভয় আর কর্তৃত্বই নাজমকে চুম্বকের মতো মেঝের সাথে আটকে রেখেছে, তাকে ডানে বামে পিছনে কোথাও সরতে দিচ্ছে না। বোনকে শুইয়ে রেখে রাতুল কখন সেই ফাঁকে আবার তার দিকে তেড়ে আসছে সেটাও দ্যাখেন নি তিনি। শুধু দেখলেন রাতুলের ধনটা প্যান্ট ফুড়ে বেড়িয়ে আসতে চাইছে আর উঁচু স্থানটাতে একটু ভেজা ভাবও তিনি দেখলেন। সেই ভেজার কারণ জননী জানেন না।

কিন্তু ভেজা অংশটা স্পষ্ট করে জানান দিচ্ছে এটা যোনী খনন করার যন্ত্র, এটা সেই বীর্যফোটা যেটা যোনিতে ধারন করতে হয় পুরুষকে নিজ শরীরে প্রবেশাধিকার দিয়ে। রাতুল হাত উঁচিয়ে যখন নাজমার দিকে তাকালেন তখনো রাতুলের চেহারাতে দেখলেন অগ্নিঝরা কাম।

আবারো দুটো খোঁচা অনুভব করলেন প্রথমে স্তনের নিচে পরে তার স্তনে, স্তনটাকে ডাবিয়ে দিয়ে। জননীর শরীরের সব রক্ত মাথা থেকে নিচের দিকে নেমে যাচ্ছে, তার কিছু বলা উচিৎ কিন্তু মুখ থেকে কোন শব্দও বের করতে পারছেন না তিনি। কুচকির পাশ দিয়ে টের পেলেন কিছু একটার সরু ধারা রান বেয়ে নেমে যাচ্ছে পিলপিল করে চুইয়ে চুইয়ে। ছেলের যাওয়া অনুসরন না করেই তিনি কাঁপা হাতে দরজা বন্ধ করে মেক্সিটা তুলে দ্যাখেন তার কামরস রান বেয়ে গড়িয়ে পরে যাচ্ছে।

এতোটা? নিশ্চিত হতে পেন্টি সরিয়ে বেগুটাকে খুলে নিলেন দরজার কাছে দাঁড়িয়েই আর টের পেলেন বাধ ভাঙ্গা কামরস বেরিয়ে আসছে বুরবুর করে। যৌনাবিষ্ট থাকতে থাকতে তিনি যে সন্তানের ধনকে গুদে কল্পনা করেছেন সেটার বাস্তব স্পর্শ তাকে চুড়ান্ত ক্লাইমেক্সে নিয়ে গ্যাছে।

কিছুটা অপরাধবোধ থাকলেও মনে মনে যুক্তি দিলেন সন্তানতো আর জানে না যে তিনি ওর লিঙ্গস্পর্শে নিজেকে হারিয়ে ফেলেছেন। সে ধারাবাহিকতায় সুখটাকে আরো প্রলম্বিত করতে বেগুনটাকে সেখানে দাঁড়িয়েই বার কয়েক খোঁচায় দফায় দফায় খেঁচে নিলেন। যতবারই বেগুনটা দিয়ে খেচছেন ততবারই সন্তানের লিঙ্গটা তার স্তনের যেখানে খোঁচা মেরেছিলো সেখানে নিজের আঙ্গুল দিয়ে মৃদু করে খুঁচিয়ে নিলেন।

কয়েকবার করতেই তার শরীর মৃগিরোগির মত বাঁকিয়ে গেল আর যোনীর গভীর থেকে যোনিমুখ একসাথে কেঁপে কেঁপে দপদপ ধপধপ করতে লাগলো। নিজেকে বাঁকিয়ে রেখেই গুদটাকে বেগুনঠাঁসা অবস্থায় তিনি বিসানার দিকে এগুতে এগুতে উচ্চারন করে বলতে লাগলেন -আহহ রাতুল এ তুই কি করল বাপ, আমি তোর মা মায়ের শরীরে সচেতনভাবে কেউ ধোন লাগায় রে বোকা। নাজমার পারিবারিক সেক্স গল্প

কতবড় শরীর তোর আর কত বড় তোর ওটা তুই আরেকটু হলে আমাকে মেরেই ফেলেছিলি সোনা, কিন্তু সেটা তুই করতে পারিস না বাপ, মায়ের সাথে সন্তানের তেমন সম্পর্ক হয় না। কেন করলি সোনা? আমার শরীর বাঁধ মানছে না কেন? আমি নিজেকে কি বোঝাবো, আমার ভালো লেগেছিলো কেন? এখনো ভালো লাগছে কেন? না রাতুল বাপ, ছেলে হয়ে মায়ের দিকে ওভাবে তাকাতে নেই সোনা, মনে হচ্ছিল তুই আমাকে খেয়ে ফেলতে চাচ্ছিস, কেন বাপ আমি তো তোর মা, নিজের জননি?

তোর কোন পাপবোধ নেই, তোর কোন অনুসোচনা হল না?কেন অমন করলি। এসব বলতে বলতে অনেকটা হাপাতে লাগলেন জননী। বিছানায় নিজেকে সম্পুর্ন এলিয়ে দিলেন আর মেক্সি থেকে স্তনদ্বয় বের করে স্তনটার যেখানে সন্তানের সোনার খোচা খেয়েছেন অনেক কষ্টে সেখানটায় জিভ দিয়ে চুষতে শুরু করলেন। তার সোনার মধ্যে এখনো বন্যা বইছে, এখনো রস বেরুচ্ছে সোনার ফাক দিয়ে। একেবারে শান্ত হয়ে স্তন ধরা হাতটা ছুড়ে দিলেন মাথার পিছনে যেখানে মেয়ে শোয়া আছে সেটাও যেনো ভুলে গ্যাছেন তিনি।

তাই হাত রাখতে সচেতন ছিলেন না। মেয়েটার পায়ের উপর একটু জোড়েই পরেছে তার হাতটা। আর হাতের ধাক্কায় মেয়ে জেগে উঠেছে। বেশ কিছুক্ষন জেগে থাকবে এখন। তাড়াতাড়ি মেয়েকে চুমাচাটি দিয়ে বাস্তবে ফিরে এসে অাদর করতে করতেই গুদপোদের বেগুন পেন খুলে বিসানার একপাশে রেখে দিলেন ওড়না দিয়ে ঢেকে। মেয়েটা শান্ত হতে সব গুছগাছ করে রেখে নিজেকে ধুয়ে নিলেন।

বাথরুম থেকে ফিরে দেখলেন নিজের গুদের জলে মেঝেতে দাগ দিয়েছেন তিনি, কোথাও পায়ের মুড়োর কোথাও আঙ্গুলের। মনে মনে লজ্জা পেলেন। টিস্যু এসে সেসব পরিস্কার করে মুছে নিলেন। মাঝে মাঝে তার এমন অর্গাজম হয়। তবে আজকেরটা অস্বাভাবিক বেশী রকমের উৎ্শৃঙ্খল ছিলো। মা খাবার পাঠানোর কথা। এতোসবের মধ্যে সে নিয়ে কোন কিছু জানা হয় নি।

মেয়ের হাতে একটা পুতুল ধরিয়ে দিয়ে রুম থেকে বেরুলেন আর সোজা ডাইনিং টেবিলের উপর টিফিন কেরিয়ার দেখতে পেলেন। বাঁ দিকে ছেলের রুম। দেখলেন সেটার দরজা খোলা। ছেলেও তার মত এমনকি তার স্বামীর মত কামুক সে তিনি বুঝে নিয়েছেন এরি মধ্যে। কিন্তু ছেলে তার উপর সেটা খাটাবে তেমন ভাবেন নি কখনো। সময় সুযোগ এলে ওকে বুঝিয়ে দিতে হবে যে সে কাজটা ঠিক করেনি।

মায়ের সাথে এসব করা ঠিক নয়। তবে কিভাবে বলবেন বা বোঝাবেন সেটাই ভাবনার বিষয়। ছেলে যদিও তাকে ফাইনাল এ্যাপ্রোচ করে নি কিন্তু কখনো যদি করে তবে তিনি কি করবেন সে ভাবতে ভাবতে ছেলের রুমের পাশ কাটিয়ে ড্রয়ি-কাম-ডাইনিং রুমে গেলেন টিফিন কেরিয়ারটা আনতে। নাজমার পারিবারিক সেক্স গল্প

ফেরার সময় ছেলের রুমে উঁকি দেবেন ভেবেও দিতে পারেনি নাজমা। রুমটার পাশে গেলেই তিনি আড়ষ্ট হয়ে যাচ্ছেন, কনফিডেন্স হারিয়ে ফেলছেন। ছেলে কি করে যেনো তাকে ডোমিনেট করছে। এমনকি টেবিলে খাওয়া সাজাতেও নাজমা টের পেলেন তিনি ছেলের রুমটার দিকে সরাসরি নজর দিতে পারছেন না, দুরে থাকতো ছেলের সাথে এ বিষয় বা কোন বিষয় নিয়ে কথা বলবেন।

ভাবলেন এ আড়ষ্টতা ভয় কাটাতে হবে। ছেলে বাসায় না থাকলে সেখানে ঢুকে সাহস বাড়িয়ে নিতে হবে।আপাতত তার খুব খিদে পেয়েছে, ঘুমও পেয়েছে। তিনি আড়স্ট ভঙ্গিতে ছেলের রুমকে পাশ কাটিয়ে যেনো সেটার অস্তিত্ত্ব অস্বীকার করে চলে গেলেন কিচেন হয়ে খাওয়া সেরে নিজের রুমে।

রাতুল সারারাত মরার মত ঘুমিয়েছে। ওর ঘুমটাই এমন। একবার ঘুমিয়ে গেলে বোমা ফাটিয়েও তাকে জাগানো যায় না। কিন্তু কালকের ঘুমটা ওকে সত্যি অনেক ফ্রেস করে দিয়েছে। মর্নিং হার্ডঅন নিয়ে ঘুম থেকে উঠলেও সকালের ব্যায়াম, স্নান তাকে ঝরঝরে করে দিয়েছে।

ধনটা স্বাভাবিক থাকলেও গোসলের সময় যখন সেটাতে হাত পরল তখন ওটার ত্বকে নিজের স্পর্শের অনুভুতিই কেমন অন্যরকম লাগছিলো ওর। সোনার ত্বকের তাপমাত্রাটাও ভিন্ন রকম। মনে হচ্ছে সেটায় জ্বর এসেছে। আজকের সকালটা তার ব্যাস্ত কাটবে।

মেডিসিন আর এনাটমির উপর পরপর দুইটা ক্লাস আছে। তাই কোন ভিন্ন চিন্তা নয় এখন। সে দ্রুত নাস্তা সেরে ইউনির্ভাসিটি চলে গেল। ক্লাস শুরু হবে হবে এমন সময় সজল ফোন করল। রাতুল মিউট করে ক্লাসে ঢুকতেই দুবার আরো ফোন বাজলো যেটা তাকে তাড়াহুড়ো করে মিউট করতে হয়েছে অন্যদের মনোযোগের বিঘ্ন না করতে।

কি ভেবে রাতুল ফোনটা বন্ধই করে দিলো। ক্লসে রাতুল সিনিয়াস। সে সময় অন্য কিছু ভাবতে সে রাজী নয়। পরপর দুটো ক্লাস শেষ করতে দেখলো লাঞ্চ টাইম পেড়িয়ে গেছে। অগত্যা রিক্সা নিয়ে শাহবাগে গিয়ে হাল্কা নাস্তা সেরে নিলো। আজকে সজলকে পড়ানোর ডেট নেই।

তিন্নি আর সমীরন নামের দুজনকে পড়াতে যেতে হবে। একজনের বাসা ধানমন্ডি সাতাশ নম্বরে অন্যজন ঝিকাতলাতে। তিন্নি ইংলিশ মিডিয়ামের ছাত্রি। ওকে পড়াতে যাওয়ার কথা চারটায় তারপরে যাওয়ার কথা সমীরনকে পড়াতে। তিন্নি থাকে ঝিকাতলাতে।

ফোন দিয়ে যেতে হয় ওকে পড়ানোর আগে। গুনে দশ হাজার টাকা পায় ওকে পড়িয়ে। বড়লোকের কারবার। আগে ফোন দিতে হয় কারণ মেয়েটার নাচের প্রোগ্রাম থাকে বা রিহার্সেল থাকে যেগুলোর সিডিউল ঠিক করা নেই। হুটহাট সিডিউল হয়। নাচটাকে ওর বাবা মা প্রায়োরিটি দেয়। নাজমার পারিবারিক সেক্স গল্প

তাই আগে নাচ পরে পড়া এমন সিস্টেম ওর জন্য। বিষয়টা রাতুলের কাছে স্বাভাবিক মনে না হলেও সপ্তাহে যেহেতু মাত্র তিনদিন পড়া আর পয়সাও অনেক সে বিবেচনায় টিউশনিটা সে ধরে রেখেছে। ফোন দেয়ার জন্য ফোন বের করতেই দেখলো ফোনতো আর ওপেন করা হয় নি।

পাওয়ার বাটন টিপতে টিপতে মনে পরল সজল ছেলেটার কথা। বালকটা ওকে ভীষন পছন্দ করে। জীবনের প্রথম যৌন স্বাদ ওর কাছ থেকেই পেয়েছে ও। তাই একটু খারাপই লাগলো ওর জন্য। এছাড়া ছেলেটাকে হাতছাড়া করতে চায় না সে।

এমন খেলার পুতুলকে কে হাতছাড়া করে ইচ্ছে করলেই জেতে ধরে পোন্দানো যায়, চাইলেই চুষিয়ে আউট হওয়া যায়। বালকটাকে পায় যেভাবে সে চায়। যতবার বালকটার ভিতরে প্রবেশ করে বীর্যপাত করেছে সে ততবার ওর রেক্টাম রিং এর কামড় অনুভব করেছে অন্তত পরের দিন পর্যন্ত।

সবচে বড় কথা কিশোর শরীর ওর কাছে ভালো লাগে। কিশোর খননের সুখ সে জানতোই না যদি ছেলেটা ওকে এ লাইনে না অানতো। যৌনতায় নানা ভ্যারাইটি না থাকলে জীবনে যৌনতা ছাড়াই চলতে হবে এটাই ধারনা রাতুলের। ভাবতে ভাবতেই তিন্নির আগে সজলকে ফোন দিতে সিদ্ধান্ত নিলো সে। দিলও ওকে ফোন।

রিং হচ্ছে কিন্তু ধরছে না ছেলেটা। দু বার তিনবার চারবারেও ফোন না ধরাতে কনফার্ম হল অভিমান করেছে বোকাটা। ভুল হয়ে গেল। কি আর করা। তিন্নির বাসাতে ফোন দিলো। ওপাড় থেকে কনফার্ম হলো সে যেতে পারে। পাঠাও কল করে একটা বাইকে করে চলে গেল ঝিকাতলাতে।

তিন্নি মেয়েটা দেখতে নিপা মোনালিসার জুনিয়র ভার্সন। স্মার্ট আর ড্যাশিং টাইপের মেয়ে। পটর পটর করে শুধু ইংরেজী বলে। রাতুলের ওকে পড়াতেও বেশ লাগে। এই কিশোরিটা যেনো এখনি জীবনের সব কিছু জেনে গেছে। এতো পরিপক্ক আর পরিশালীত অাচরন করে যে পড়ার বাইরে ওর সাথে কোন কথা বলতে হয় না। ম্যাথস পড়ায় ওকে রাতুল।

শুধু ম্যাথস। ওকে পড়াতে পড়াতে বারবার মনটা খচখচ করছিলো কেন সজল ফোন ধরল না। অভিমান সে আগেও করেছে কিন্তু দুবারের পরেই ফোন তুলে ফ্যালে আর মেয়েলি নানা ছলনায় নানা অভিযোগ করে। মনে খচখচে ভাবটা নিয়েই সে তিন্নিকে পড়িয়ে শেষ করে রাস্তায় নেমে একটা সিগারেট কিনে ধরালো। যেতে হবে ধানমন্ডি সাতাশ নম্বরে। সমীরন হল মেধাবী ছাত্র।

মারাত্মক মেধাবি এই ছাত্রটাকে কখনো কখনো ম্যাথস পড়াতে গিয়ে রাতুলের কাছে মনে হয় শিক্ষক সে নয় শিক্ষক সমীরন। অবশ্য যাদের পড়ায় সে সবচে সিনিয়র সজল। কলেজ জীবন শেষ করে দেবে আর মাস ছয়েকের মধ্যে। ছেলেটা ইংরেজীতে একটু কাঁচা।

তাই ইংরেজীটাসহ মেথস পড়াতে হয় ছেলেটাকে। কলেজের ছেলেদের পড়ানোর সুবিধা হল ওরা শুধু সমস্যা নিয়ে আসে সেগুলো সমাধান করে দিলেই হয়ে যায় আর একটু বোঝাতে হয় লজিকগুলো। কিন্তু তিন্নি সজল এদেরকে দেখিয়েও দিতে হয় কোত্থেকে শুরু করবে কি শুরু করবে। নাজমার পারিবারিক সেক্স গল্প

আবার সজল ছেলেটা এলো ভাবনায়। কালকেই ওকে পড়ানোর ডেট। ওকে পড়াতে গেলে ইদানিং প্রায়ই সেক্স চলে আসে। ইচ্ছে করে কিশোরি সাজিয়ে পড়াতে। কিন্তু সে উপায় নেই। কিশোরির বেশে সঙ্গম করতে ওকে একদিনই পেয়েছে রাতুল। সেটা ওর জীবনের প্রথম সঙ্গম। তারপর থেকে ওকে পড়াতে গেলেই ছেলেটা অধিকার নিয়ে ওর দেহের কাছে আসতে চায়।

একদিন বেশ করে বুঝিয়েছে যে পড়াশুনার সময় এসব নয়। এসব করতে হলে পড়াশুনার সময়ের বাইরে সময় করে নিতে হবে। সজল মেনে নিলেও প্রায়ই মেয়েলি ছিনালিপনা করে ওকে উত্তেজিত করে দেয়। একদিনতো বায়নাই ধরে বসল – ভাইয়া আজ সারাক্ষন তোমার ওটাকে বের করে রাখো আমি ধরে রাখবো আর তুমি আমাকে পড়াতে থাকবো। সজল রাজী হয় নি।

তবু একেবারে শেষের দিকে পনের মিনিট ওকে সেটা করতে দিতে হয়েছে ওর পিড়াপিড়িতে। পড়া শেষে রাতুল যখন বলল আমি উঠব তখন সজল বলেছিলো- ভাইয়া তোমার কিছু করতে ইচ্ছে করছে না? রাতুল জানে সজল কিসের কথা বলছে। তবু ভান করে জানতে চায়- কিসের কথা বলছ? বারে তুমি বোঝনা বুঝি- ছিলো ঢলে পরা সজলের উত্তর, তখনো সে ধরে রেখেছিলো রাতুলের সোনাটা।

হাতের দিকে চেয়ে দ্যাখে বেচারার মুঠোতে অাঁটে না, ভিতরে নিতে গেলে ব্যাথা পায় তবু যে কোথায় ওর মজা কে জানে। কষ্ট পেতেও ছোকড়াটা ভালোবাসে, তাই ওকে হতাশ না করে বলেছিলো- জানি বোকা, একদিন সারাক্ষন তোমাকে গেঁথে রাখতে হবে। ভাইয়া- বলে লজ্জা লজ্জা ভাব করে সজলও ফিসফিস করে বলেছিলো -আজ গাঁথবে না। সজলের কি একটা তাড়া ছিলো ইশারা করে জানিয়ে দিয়ে কেটে পরেছিলো।

এসব ভাবতে ভাবতে সজলের ভিতরের পশুটা জেগে উঠেছে। স্পষ্ট টের পাচ্ছে সোনাটা জাইঙ্গার ভিতরে বিদ্রোহ করছে। সজলের কাছে আবার ফোন দিলো রাতুল। দুটো রিং হতে না হতেই- হ্যালো ভাইয়া, আমার জন্য তো তোমার কোন ফিলিংস নেই, কেনো ফোন দিসো- ভেসে এলো বালকটার গলার স্বরে। কি বলছো, তুমিইতো ফোন ধরোনি চারবার। রাতুল বেশ দৃঢ়স্বরে উচ্চারন করল।

তুমি যে আমার ফোন পেয়ে না ধরার জন্য ফোনটাই বন্ধ করে দিলে, আমি কি তোমার কেউ? তাই তো করবে- এক নিঃশ্বাসে গড়গড় করে বলে যেতে থাকে সজল। একটু ধাতস্ত হওয়ার সুযোগ দিয়ে রাতুল বলে আরে বোকা আমি ক্লাসে বসে কি করে তোমার ফোন ধরবো, স্যার মাইন্ড করবে আবারো ফোন বাজলে তাই বন্ধ করে দিয়েছি; তুমি ফোন দিয়েছিলে কেনো সেটা বলো।

এরপর অভিমান কেটে গেলো বালকটার। বেশ কিছু তথ্য জানা গেল ওর পরের কথাগুলো থেকে। যেমন ওর ফুপাত ভাই বিদেশ থেকে যৌনরোগ বাধিয়ে দেশে এসেছে চিকিৎসা করতে তাই সজল গাজিপুরে থাকেনি সে রাতে। সেই জালাল ভাই ওর জন্য কি কি এনেছে তার তালিকাও জানালো, সেই তালিকায় একটা বাটপ্লাগও আছে এটা ছিলো বিশেষ তথ্য। সবশেষে জানালো বাটপ্লাগটা পরে থাকতে ওর ভীষন ভালো লাগছে, মনে হচ্ছে রাতুল ভাইয়ার সাথে লেগে আছে সারাক্ষন। নাজমার পারিবারিক সেক্স গল্প

সেসব জানাতেই সে রাতুলকে ফোন দিয়েছিলো। বাটপ্লাগ শব্দটা শুনেছে রাতুল। কিন্তু ছেলেরা এটা পরে পোন্দানি দেয়ার সুখ নেবে তেমন কখনো মাথায় আসেনি রাতুলের। তারপরই মনে পরল মা যদি বেগুন বিদ্ধ হয়ে ঘুরে বেড়িয়ে সুখ নিতে পারে তবে বটম ছেলেদের বাটপ্লাগে সুখ হবে না কেনো? মায়ের প্রসঙ্গ সারাদিন ভুলেছিলো। সারাদিনে বীর্য জমেছে বিচিতে, ব্যাস্ততায় সেটা টের পায় নি।

এখন বুঝতে পারছে মা বা সজলে ডুবে যাচ্ছে সে আবার। কিন্তু টিউশনিটায় যেতে হবে তাই সজলকে জানালো- আমার পড়াতে যেতে হবে সমীরনকে, তোমার সাথে কাল দেখা হবে। ভাইয়া তুমি যে কি না, সারাদিন আমাকে কষ্ট দিসো এখন একটু বাসায় আসো না প্লিজ প্লিজ প্লিজ প্লিজ ভাইয়া- খুব দাবী নিয়ে সজল আরজি করতে লাগলো। সজল ছেলেটার ভিতরে বীর্যপাত করে ঠান্ডা হবে না কি মামনির জন্য রেখে দেবে সেই দোটানায় পরল রাতুল।

রাতুলের বিচি ভর্তি বীর্য জমে আছে কাল দুপুরের পর থেকে। মনে মনে সিদ্ধান্ত নিলো সজলকে পরেও লাগানো যাবে কিন্তু মায়ের পবিত্র যোনীর জন্য তার বীর্য জমতে থাকুক আরো কিছুদিন। বীর্যটা যত তার ভিতরে থাকবে তত তার মনে হবে একটা নির্দিষ্ট সময়ের পর থেকে তার সব কামনার জল জমা হচ্ছে জননীর জন্য। জমতে থাকুক ওটা। জমিয়ে জমিয়ে যদি এমন হয় যে জননীর দিকে চেয়ে থেকেই তার স্বয়ংক্রিয় স্খলন হয়েছে তবু সে সেটাকে উপভোগ করবে। স্বপ্নের মধ্যে হলেও ক্ষতি নেই।

এ মুহূর্ত্তে মায়ের সাথে সে স্বপ্নেও সঙ্গম করতে রাজী। রাতুল জানে কাউকে পেতে তাকে মনে ধারন করতে হয়, তার জন্য নিজের অনেককিছুই সংরক্ষণ করে রেখে দিতে হয়। এসব ভেবে সে মায়ের প্রতি দৃঢ়তা বাড়াতে বাড়াতে সজলকে বলে- সজল আজকে ইচ্ছে করছে না আমার, তুমি যেটা ভিতরে নিসো সেটাই আমার বলে কাজ সেরে নাও। আর আমি নিজে থেকে তোমাকে না নিলে তুমি কখনো নিজেকে আমার কাছে অফার করবে না, এতে তোমাকে আমার ভীষন হ্যাংলা মনে হয়।

আমি চাই না তুমি আমার কাছে ছোট হয়ে যাও। তোমাকে ভালো লাগে আমার, তোমার ভিতরে প্রবেশ করে সুখ পাই আমি তাই তোমাকে নিজের কাছে বড় করে রাখতে চাই আমি, বুঝসো? রাতুল বলে- ভাইয়া সে জন্যেই তোমাকে আমার অনেক পছন্দ। তুমি যা বলবা আমি তাই মেনে নেবো, লাভ ইউ ভাইয়া- লাভ ইউ সো মাচ, কাল তাহলে অাসছো – বলারর পরেই দুজনের সংযোগ বিচ্ছিন্ন হলো। রাতুল সিগারেটটা ফেলে দিয়ে চলে গেলো সমীরনকে পড়াতে যদিও তার উত্থিত লিঙ্গটা তাকে অনেক কষ্ট দিয়েছে সজলের থেকে নিজেকে সংবরন করতে।

নাজমার সকাল কেটেছে ব্যাস্ততায়। মায়ের অনুরোধে ফাতেমাকে নিয়ে দিয়ে আসতে হয়েছে ডে কেয়ারে। শুধু দিয়েই ফিরতে পারেন নি তিনি। তার সাথে থাকতে হয়েছে দুপুর পর্যন্ত। দুপুরে মা এসে নাজমাকে ছেড়েছেন। ডেকেয়ারটাতে যখন যাচ্ছিলেন ছেলে রাতুলকে বাসায় দেখেন নি তিনি। ওর দরজাটাও হা করে খোলা ছিলো উঁকি দিয়ে দেখেছেন ছেলেটার বাথরুমের দরজাও খোলা। নাজমার পারিবারিক সেক্স গল্প

বাইরের দরজা খোলা থাকায় নিশ্চিত হলেন ছেলে চলে গ্যাছে। একটু বলেও যায় না তাড়াহুড়ো থাকলে। গোঁয়ার আর খেয়ালি তার ছেলেটা। চিন্তা হচ্ছিল ওর জন্যেই। যদি দুপুরে ফিরে তালা দেখে ঘরে তবে নানুর বাসায় গিয়ে খেয়ে নেবে তবু মন খচখচ করে তার। তাই মা বিদায় দিতেই তিনি বাসায় অাসেন অনেকটা দৌঁড়ে। ডেকেয়ারটাতে অনেক্ষন দাঁড়িয়ে থেকে একটু ক্লান্তি লাগছিলো।

তাই ঘরদোর ঝার দেয়ার বিষয়টা বাদ দিয়ে রান্না সেরে খেয়ে ঝিমাতে ঝিমাতে ঘুমিয়ে গেলেন নিজের বিছানায়। যখন ঘুম ভাঙ্গলো দেয়াল ঘড়িটা বলছে প্রায় আটটা বাজে। অনেক্ষন ঘুমিয়েছেন তিনি। কমপক্ষে তিনঘন্টা। ঘুম ভাঙ্গতে নিজেকে কেমন দুখি দুখি লাগলো তার। বাসায় কেউ নেই।

মেয়েটাকেও দিয়ে যায় নি মা। বোঝাই যাচ্ছে নাতনীকে বাসায় নিয়ে গ্যাছেন। যে কোন সময় দিয়ে যাবেন তার কাছে। ছেলেটাও ফেরেনি। দুপুরে বেশীক্ষণ ঘুমালে আর ঘুম থেকে উঠে চাদিক নিস্তব্ধ থাকলে তার এমন একটা দুঃখভাব হয়। মাথায় এলো গতকালের ঘটনাগুলো ।

একদিনে অনেক কিছু ঘটে গ্যাছে। পুরুষের ছোয়া পেতে, চটি কিনতে ছুটে বাইরে যাওয়া, অনেকদিনপর বাসে কোন যুবকের ধনের স্পর্শ, স্তনে হাত, বাসায় সন্তানের কাছে বেগুনকন্ডোম নিয়ে ধরা পরা সবশেষে রাত্তিরে সন্তানের ধনের খোঁচা খাওয়া এক এক করে তার মনে ভেসে উঠল।

কামুক জননী সন্তানের কঠিন সোনার স্পর্শ ভুলে যেতে পারছেন না। সে ঘটনার পর ছেলের সাথে তার দেখা হয় নি। ভাবতে লাগলেন আর সন্তানের ধন তার স্তনের যেখানটায় লেগেছিলো সেখানটা মেক্সি খুলে উন্মুক্ত করে দেখলেন। কেমন লালচে হয়ে আছে কেন জায়গাটা স্তনটা কি সে অনুভুতি রেকর্ড করে রেখেছে?

এসব প্রশ্ন ভাবতেই মনে হল কাল তিনি জায়গাটাতে নিজের আঙ্গুলে খুঁচিয়েছেন এমনকি চরম উত্তেজনায় চুষেছেনও। চুষেই লাল করেছেন জায়গাটা। সন্তানের ধনের স্পর্শ তিনি উপভোগ করেছেন মনে হতেই কেমন যেনো আড়ষ্টতা পেয়ে বসল তাকে। নাজমার পারিবারিক সেক্স গল্প

সন্তানের সামনে তিনি ইদানিং সহজ হতে পারছেন না। নারী পুরুষের সম্পর্কে যেমন অন্য অচেনা পুরুষদের কাছে আড়ষ্ট হয়ে থাকেন তেমনি সন্তানের সামনেও তিনি তেমন থাকেন। ছেলেটা মা ঘেঁষা ছিলো না কখনো। ছোটবেলা থেকেই এক একা থাকে।

বেশী প্রশ্ন করলে রেগে যায় সেই থেকে ছেলেকে প্রশ্ন করেন না পারতে। ছেলেকে যেমন তার কাছে পুরুষ মনে হয় ছেলের কাছেও তাকে তেমন নারী মনে হয় কি না সে তার জানা নেই। তবে গত রাতের অাচরনে বুঝে নিয়েছেন ছেলে তার শরীরের উপর আগ্রাসী হতে চায়। এই আগ্রাসনের দুরত্ব কতটুকু সে তিনি জানেন না।

মানে ছেলে কোন সীমা পর্যন্ত যেতে চাইছে সে তার জানা নেই- এটুকু জানেন গতকালের আগ্রাসন তার কাছে ভালো লেগেছে। নিজেকে কোন পুরুষের কাছে অফার করার মত নারী তিনি নন। অফার করার পদ্ধতিও তার জানা নেই। বা যেগুলো জানা আছে সেগুলো বিছানার সঙ্গি বানাতে যথেষ্ট নয়।

বাসে মার্কেটে অাস্কারা দিয়ে তো আর কারো সাথে বিছানার সম্পর্ক করা যায় না? তার অফার করার দৌড় ততটুকুই – নিজেকে ছেড়ে দিয়ে চুপচাপ থাকা। সন্তানের কাছেও এক অর্থে তিনি গতকাল সেটাই করেছেন। কি হবে যদি সন্তান বিছানায় এসে তার উপর চড়ে বসে শেষ পর্যন্ত যেতে চায়- এ প্রশ্নের উত্তর তার জানা নেই।

শুধু জানেন সন্তান তার উপর চড়ে বসতে বিছানায় এসেছে এরকম ভেবেই তিনি ভিতর থেকে উত্তপ্ত হতে শুরু করেছেন নিজের দুঃখবোধের মধ্যেও। এটা সত্তিকারের উত্তাপ। নিষিদ্ধ অবৈধ যৌনতার ডাকে তবে কি তিনি সাড়া দিচ্ছেন নিজেরি মনের অজান্তে? স্থুল চেতনার নারী তিনি। যৌনসুখ নিতে পুরুষের অগ্রাসনের উপর সম্পুর্ন নির্ভরশীল।

পুরুষ আগ্রাসন না করলে তিনি সেই সুখ নিজে নিজেই মেটান এটা তার দীর্ঘ জীবনের অভিজ্ঞতা। এমনকি স্বামিকে উস্কে দিয়েও তিনি কখনো সঙ্গম করার কথা ভাবেন না। সুখের সাগরে ভাসতে এতো সীমাবদ্ধতার কারনেই তিনি তার মনের সবগুলো দুয়ার খুলে দিয়েছেন সুখ নিতে।

সেজন্যে তার কান্ডগুলো যদিও তার নিজের কাছেই অনেক সময় অবাক করা মনে হয় এবং এজন্যে কখনো কখনো হিনমন্যতাও ভোগেন তিনি তবু তিনি কামহীন জীবন যাপন করতে পারবেন না। কাম তার প্রতিদিনের সঙ্গি, যৌনতাই তার জীবন।

সামাজিক অবস্থান তাকে কখনো কারো সাথে অবৈধ সুখের সাগরে ভাসতে দেবে না আর অবৈধ সুখ কেউ কাউকে অফার করে মিটমাট করে না এটা নিজের করে নিতে হয় এবং তিনি সেটা কখনো করতে পারবেন না। এসব জেনেই তিনি মাঝে মাঝে প্রচন্ড উত্তেজনায় ভাবতেন রেপড হওয়ার কথা।

কামনায় তিনি পান নি অবিরাম সঙ্গি অথচ তিনি প্রচন্ড কামুক। এসব ভাবতে ভাবতে তিনি সত্যিই আবেগে আপ্লূত হয়ে গেলেন। নিজের জন্য তার মায়া হল। নিজেকে বঞ্চিতদের তালিকায় ফেলে তিনি একটু চোখের জলেও ভাসলেন। তারপর সত্যি সত্যি তিনি সিদ্ধান্ত নিলেন যদি সন্তান তাকে আক্রমন করে তবে তিনি যতটুকু প্রতিহত না করলেই নয় ততটুকুই করবেন, তবে সহযোগিতা করা তার পক্ষে সম্ভব হবে না।

তিনি অভ্যস্থ নন সহযোগীতায়।আক্রমন পরে পরে মথিত হতেই তিনি মজা পান সেটাই করবেন। সিরিয়াসলি ভাবলেন বিষয়টা নিয়ে।আত্মসম্মান ফিরে এলো তার নিজের। মেক্সি বুকের উপর তুলে পা দুটো অশ্লীলভাবে ফাক করে জোড় উচ্চারণ করে বললেন -রাতুল সোনা বাপ আমার আয় মাকে নিজের করে নে, মাকে সঙ্গম কর।

তোর কামুকি মা তোর জন্য পা ফাক করে আছে, আয় সোনা ছেলে আমার যে স্থান স্পর্শ করে দুনিয়ায় এসেছিস সেস্থান দিয়ে প্রবেশ করে মাকে সুখ দে আমি কিচ্ছু বলবনা, কেবল তোমর মাথা পিঠে হাত জড়িয়ে তোর সবটুকু নেবো আমার ভিতরে অনেক গভীরে। পা ফাক করার ভঙ্গিটায় কেমন লাগছে সে দেখতে তিনি মাথা উঁচু করে চাইলেন ড্রেসিং টেবিলের আয়নায়তে। নাজমার পারিবারিক সেক্স গল্প

নিজের ভঙ্গিতে নিজেই আরো উত্তেজিত হলেন। সম্পুর্ণ উঠে বসে তিনি শরীরকে নিরাভরন করে সম্পুর্ন নগ্ন হয়ে গেলেন। বিছানা থেকে নেমে বেগুন কন্ডোম আর পেনটা বের করে আয়নার সামনে ধরে বলতে লাগলেন আমার রাতুল সোনা যদি আমাকে চুদতে শুরু করে তবে তোদের মুক্তি দিয়ে দিবো, আমি আমার খোকন সোনাকে আমার হেডার বেডা বানাবো, তখন আর তোদের কোন দরকার হবে না। যতবার রাতুলকে ভাবছেন ততবার তিনি কল্পনায় রাতুলের সোনাটা আনতে চাইছিলেন।

কিন্তু তিনি সত্যি ওর ছেলেবেলার নুনুটাকেই মনে করতে পারছেন না। রাতুলের সোনার গন্ধটা কেমন হবে? ওটাকে মুখে নিলে কেমন লাগবে- জোড় উচ্চারণে তিনি আয়নায়য় নিজেকে জিজ্ঞেস করলেন। ও কি কখনো বলবে ‘মা আমার সোনাটা চুষে দাও না’?

বা ও কি কখনো মায়ের মুখে জোড় করে সোনাটা ঠেসে ঢুকিয়ে দিতে চাইবে। ওহ্ গড রাতুল তোর সোনার গন্ধটা আমার নাকে লাগবে যদি তুই তেমনি করিস- চিৎকার করে বলতে লাগলেন রাতুলের জননী নাজমা। জননীর সোনা ভিজতে শুরু করেছে। তিনি গড়ম হয়ে গ্যাছেন। সেই পুরোনো কায়দায় পোদে পেন আর গুদে বেগুন নিয়ে ফেললেন আর বিছানায় চিত হয়ে শুয়ে পাছার দাবনার ঠিক নিচে একটা বালিশ রেখে সেই বালিশটায় পোদের পেনটাকে ঠেক দিলেন।

একহাতে বেগুনটাকে গুদে ঠাসিয়ে অন্যহাতে নিজের সন্তানের সোনার খোচা লাগা স্তনের অংশটায়, যেটা তিনি নিজেই চুষে লাল করেছেন, সেখানটায় চেয়ে চেয়ে আঙ্গুল বুলাতে লাগলেন একইসাথে মুখে জোড়ে জোড়ে বলতে লাগলেন- বাপ আমায় গড়ম করে কোথায় ঘুরে বেড়াচ্ছিস সোনা?

আমাকে লাগাবি না, মাকে চুদবি না, মায়ের গুদটাকে তোর মোটাসোটা ধন দিয়ে ইউজ করে বীর্যপাত করবি না সেখানে, মা যে তোর জন্য ভোদাটাকে রসিয়ে বসে আছি সোনা ছেলে আমার, শক্তিমান আগ্রাসী ভাতার আমার, মাকে খা এসে। মাকে এসে কোলে করে নিয়ে যা তোর বিছানায় সোনা, মা যে আর পারছিনা বাপ।

ইচ্ছে করছে গুদটাকে খুবলে নিয়ে তোকে উপহার দিতে। কিন্তু তোর মা যে নিজেকে অফার করতে জানে না সোনা, তুই নিজে এসে তুলে নিয়ে গেথে দে তোর বাড়াটা মামনির সোনার মধ্যে। মামনি জননি নাজমা সুখে ভাসতে লাগলেন ঠিক সে সময় কলিং বেলটা বিকট শব্দে গর্জাতে লাগলো। নাজমার পারিবারিক সেক্স গল্প

নাজমা একটু বিরক্ত হলেন। তিনি নিজেকে খুলে দিয়ে স্বমেহন করবেন সে প্রস্তুতি নিচ্ছিলেন । অনেক বড় সিদ্ধান্ত নিয়েছেন আজকে। সেই সিদ্ধান্তে তিনি উত্তেজিত কামার্ত একইসাথে ভারমুক্ত। স্বমেহনে বাঁধ সেধেছে কলিংবেল। ছেলে ফিরতে পারে বা মেয়েকে পৌঁছে দিতেও কেউ আসতে পারে।

দ্রুত বিছানা থেকে উঠে সময় নিয়ে একটা পেন্টি পরে নিলেন পেন বেগুনকে ভিতরে রেখেই। তার উপর মেক্সি গলিয়ে দরজা খুলে দেখলেন ছেলে এসেছে। অন্যান্য সময় দরজা খুলে তিনি নিজ রুমের দিকে হাঁটতে শুরু করতেন। চুদাচুদি গল্প

আজ দরজা খুলে দরজার কোনা ধরে একটু সরে ছেলেকে জায়গা দিয়ে সেখানেই দাঁড়িয়ে রইলেন। ছেলে মুচকি হেসে ভিতরে ঢুকে নিজের রুমে না গিয়ে বসল ড্রয়িং রুমের সোফায়। কেডস খুলতে খুলতে তাকিয়ে মায়ের অাদ্যোপান্ত দেখে নিচ্ছে রাতুল- আড় চোখে সেটা বুঝলেন নাজমা ।

দেখুক, সে নিয়ে জননীর কোন অাপত্তি নেই আর। কাম দিয়ে তাকে গিলে খাক। ঝাপিয়ে পরে তার সব লুটপাট করুক। ভাবতে ভাবতে ইচ্ছে করেই দুপায়ের ফাঁকের বেগুনটাকে একহাতে মৃদু নাড়িয়ে চেপে সে হাতটাই তুলে দরজা লক করে নিজের রুমের দিকে সন্তর্পনে হাঁটতে শুরু করলেন নাজমা।

কে জানে তার পাছার ফুটোয় বিদ্ধ পেনটা কোন উঁচু ঢেউ তৈরী করেছে কি না। নাজমা এসব ভাবতেই রাজী নন। তিনি পরোক্ষ আহহবান করছেন সন্তানকে। নিজের রুমে ঢুকেও তিনি নিজের দরজা লাগালেন না। যেনো সেই পরোক্ষ আহহবানেরই ধারাবাহিকতায় তিনি সব দ্বিধা ঝেরে ফেলেছেন মন থেকে। বিছানায় গিয়ে তিনি চিৎ হয়ে শুয়ে যেনো অপেক্ষা করছেন।

এমন সময় মা মা করে রাতুলকে তার দরজার কাছে দাঁড়িয়ে চিৎকার করতে শুনলেন তিনি। মা দুপুরে খাইনি আজ, খেতে দাও -অনেক খিদা লাগসে- পরের বাক্যগুলো দ্রুত শুনলেন নাজমা। অবাক হলেন। ছেলের চেহারায় তিনি কাম দেখেছেন ক্ষুধা দ্যাখেন নি ক্যানো। বিছানা থেকে উঠে বেড়িয়ে দেখলেন ছেলে দাঁড়িয়ে আছে তার দরজার একটু দুরে। জামা কাপড় বদলে সে ট্রাউজার আর টি শার্টও পরে নিয়েছে।

ছেলের মুখের দিকে তাকিয়ে তিনি সত্যি ক্ষুদা দেখতে পেলেন। বললেন -দুপুরে খাস নি কেন? ক্লাস ছিলো মা, ক্লাস শেষ হতে হতে দুপুর গড়িয়ে গ্যাছে তাই হালকা নাস্তা করে নিয়েছিলাম। নাজমার মনে পরল দুপুরে ছেলের জন্য তড়িঘরি বাসায় ফিরে রান্না করলেও সেটা টোবিলে সাজানো হয় নি।

তিনি নিজে খেয়ে ঘুমিয়ে নিয়েছেন, ভেবেছিলেন দুপুর গড়িয়ে বিকেল হতে চলল ছেলে নিশ্চই বাইরে খেয়ে নিয়েছে। রাতুলের চোখের দিকে তাকাতে পারছেন না তিনি। রান্নাঘরের দিকে যেতে যেতে বললেন- দিচ্ছি খাবার। বুঝলেন ছেলে সরে পরেনি সেখান থেকে। ভাত তরকারি ওভেনে গড়ম করতে করতে বুঝলেন ছেলে রান্না ঘরের দরজায় দাঁড়িয়ে তার কাজ দেখছে।

কিছু বলছে না। ছেলে কিছু বলতে চাইছে কি না সেটাও জিজ্ঞেস করতে পারেন নি তিনি। কি করে পারবেন তিনি যে সিদ্ধান্ত নিয়েছেন সে সিদ্ধান্তে তিনি এখন ছেলের কাছে ভোগের বস্তু। তাকে যে ভোগ করবে- সক্রিয় হবে সে, তিনি প্যাসিভ ভূমীকায় থাকেন যৌনতার সময়। সে সময়টা তার কাছে মনে হয় চারদিকের অালোগুলো সব ঝাপিয়ে তার দিকে আসছে, কোথায় নজর রাখতে হবে কোথায় চোখ ফেলতে হবে সে নিয়ে দ্বিধায় পরে যান তিনি যখন প্যাসিভ মোডে গিয়ে নিজেকে সমর্পন করে দেন। নাজমার পারিবারিক সেক্স গল্প

কিন্তু ছেলে কিছু করছে না বা বলছে না।চুপচাপ দাঁড়িয়ে আছে। বড় বড় নিশ্বাসের আওয়াজ শোনা যাচ্ছে ওর। তিনি ওর দিকে পিছন ফিরে ওভেনে আইটেম পাল্টে দিচ্ছেন আর ওভেনের নবটা ধরে এ্যাডজাষ্ট করে সেখানেই হাত রেখে ওভেনের আওয়াজটাকে শুনতে লাগলেন ছেলের নিশ্বাসের আওয়াজ ভুলতে।

সময়টাকে দীর্ঘ মনে হচ্ছে তার কাছে। স্পষ্ট টের পাচ্ছেন বেগুন কন্ডোমটার উপর গুদের পাপড়ি কামড়ে কামড়ে ধরছে। হার্টবিট বেড়ে গেছে তার, সন্তানের নিরবতায়। হঠাৎই রাতুলের কন্ঠ শুনতে পারলেন তিনি। রাতুল বলে উঠল- মা তুমি কি অসুস্থ বোধ করছো?

অননননা না তো, মানে, না তো অসুস্থ বোধ করব কেন- বলেই হঠাৎ নিরবতা ভেঙ্গে রাতুলের গমগম করা কন্ঠে তিনি যেনো অন্য দুনিয়া থেকে এ দুনিয়ায় এলেন। কেনরে রাতুল আমাকে কি তোর অসুস্থ মনে হচ্ছে- পাল্টা প্রশ্ন করলেন অাত্মবিশ্বাসহীন কন্ঠে। মা তুমি ভীষন ঘামছো, বলেই রাতুল পিছন থেকে এক হাত ঘুরিয়ে তার কপালে ঘষে ঘাম সংগ্রহ করে সে হাতটা তার সামনে ধরল।

তাইতো ভীষন ঘামছেন তিনি। সন্তানের বুক তার পিঠ ঘেষে আছে আর নাজমার ঘাম সংগ্রহ করা হাতটা সে নাজমার ডানদিকের কাঁধে রেখেছে। ওর হাতটাকে থ্যাতানো লোহার মত শক্ত মনে হচ্ছে। ছেলের ঘামের গন্ধ পাচ্ছেন তিনি। আরো জড়তা আরো আড়ষ্টতা নাজমাকে শক্ত করে দিলো।

ছেলে যে তার উপর চড়াও হচ্ছে সেটা ওর হাতের দৃঢ়তা আর বুকের চাপে অনুমান করতে পারছেন তিনি। মনে মনে ভাবলেন এখুনি নয় খোকা। আমি তোকে এখুনি বেগুন পেনবিদ্ধ অবস্থা দেখতে দেবো না। কিন্তু মুখে বললেন কি জানি শরীরতো খারাপ লাগছে না, ঘামছি কেন কে জানে, ঘুমিয়ে ছিলামতো সারা দুপুর বিকেলটা। রাতুল কোন কথা বলেনি।

সে শুধু আরেকটু ঘনিষ্ট হয়ে মায়ের দিকে অরো ঝুঁকে পরে যেনো মায়ের পুরো শরীরটা দখলে নিতে চায় এমন ভঙ্গিতে শরীরটা মায়ের শরীরে পিছন থেকে চেপে ধরে বলে- দেখি মা তোমার জ্বর এলো কিনা, আর হাতটা কপাল-গাল-ঠোট স্পর্শ করে কিছুটা বুলিয়ে দেয় সারা মুখমন্ডলে।

লম্বায় অনেক বড় ছেলেটা নাজমার চেয়ে। নাজমার মনে হচ্ছে ওর বিশাল বুকটাই নাজমার পাছার উপরের দিক থেকে পুরো পিঠ দখল করে নিয়েছে। হাতটা বুলিয়ে যখন নাজমার ডান কাঁধটা টেনে নাজমাকে ঘুরিয়ে নিজের দিকে নিতে যাবে বলে নাজমার মনে হয়েছিলো তখুনি বেশ জোড় শব্দে কয়েকবার কলিংবেলটা বাজার শব্দ শুনলেন নাজমা আর রাতুল দুজনেই।

নাজমা টের পেলেন ছেলে তার কাঁধে হাত চেপে নিজের চেহারার ডানদিকটা তার বাম গালের সাথে অাল্তো ঘষে পিছন সরে গেলো তাকে না ঘুরিয়েই। ছোট দাড়ির ঘষা লাগলো নাজমার গালে। সেটা সয়ে নিয়ে যেনো ঘটনার দায়সারা ইতি ঘটাতে নাজমাই মুখ খুললেন, বললেন -তোর নানী এসেছে মনে হয় বাবুকে নিয়ে।

ফাতেমাকে তিনি বাবু বলেন। দরজাটা খুলে দেখ না রাতুল-কেমন ফ্যাসফ্যাসে আওয়াজ বেরুলো তার গলা থেকে। তারপর শুনলেন ছেলে দ্রুতলয়ে হেঁটে রান্নাঘর ত্যাগ করছে। নাজমা বাঁচলেন নাকি বঞ্চিত হলেন সেটা অনুমান করার চেষ্টা করতে করতেই শুনলেন মায়ের গলা।

আরে ভাই তুমি চোরের মত দরজা খুলেই নিজের রুমে পালাচ্ছো কেন- শুনলেন মাকে বলতে। সম্ভবত রাতুলের সাথে নানী নাতীর ঠাট্টা চলছে ভাবতে ভাবতে তিনিও রান্নাঘর থেকে বেড়িয়ে মায়ের কোল থেকে ঘুমন্ত ফাতেমাকে নিলেন আর নিজের রুমে গিয়ে শুইয়ে দিলেন। নাজমার পারিবারিক সেক্স গল্প

ফিরে এসে রাতুলকে চোখের দৃষ্টিতে দেখলেন না তিনি। সম্ভবত নিজের রুমে চলে গেছে ও। ‘মা কি করছিলি’ জানতে চেয়েই ফাতেমার একগাদা ফিরিস্তি দিতে দিতে নাজমার মা বললেন -তোর ছেলে দরজা খুলেই চোরের মত পালালো কেন রে?

কি জানি মা, তোমাদের নানী নাতীর সম্পর্ক আমি কি করে বলব – উত্তর দিতে দিতেই দেখলেন রাতুল নিজ রুম থেকে বেড়িয়ে আসছে আর বলছে নানু তলপেটে চাপ ছিলো তাই পালিয়েছিলাম নানু। মা আমি রাতুলকে ভাত দেবো, ও দুপুরে আজ খায় নি বলেই রান্নাঘরে প্রস্থান করলেন নাজমা।

ছেলের খাওয়া গুছগাছ করতে করতে নাজমা শুনতে লাগলেন নানু নাতীর খুনসুটি যদিও তাদের কথাগুলো নাজমার কাছে অর্থহীন কেওয়াস মনে হচ্ছিল। কারণ তিনি জানতেন মায়ের অাসার আর মিনিট দশের হেরফের হলেই এখুনি পৃথিবীটা তার বদলে যেতো। সামনে কি আছে সে নিয়ে মোটেও ভাবছেন না সমর্পিত জননী নাজমা। তার ইচ্ছে করছে মা চলে যাক তাড়াতাড়ি,ছেলে শুরু করুক নতুন কিছু।

তিনি সত্যি আর চাপ নিতে পারছেন না। একটা কিছু দফারফা হওয়া দরকার তাড়াতাড়ি। যদি পারতেন তবে তিনি নিজেই রাতে চলে যেতেন সন্তানের কাছে। গিয়ে বলতেন আমাকে সোহাগ কর সোনা, আমি চাই তুই আমাকে সোহাগ কর সারারাত ধরে। কিন্তু আরো বিরক্ত হলেন যখন শুনলেন মা চিৎকার করে বলছেন- নাজমা তোর ছেলের সাথে আমাকেও খেতে দে, আমি তোদের এখানে খেয়ে যাবো।

যখন রাতুল ঘরে ফিরে সে বুঝতে পারে না জননী কি কারণে তাকে দরজা খুলে দিয়ে সেখান থেকে প্রস্থান করেননি অন্যান্য দিনের মত। জননী নাজমাকে সে চুড়ান্ত কামনা নিয়ে নিজের খুব গভীরে বপন করে রেখেছে। তার প্রত্যেকটা আচরন সে খুটিয়ে দেখতে উন্মুখ।

তাই সেও মাকে আড়াল না করতে ড্রয়িং রুমেই কেডস খোলার জন্যে বসে আর দেখতে থাকে জননীর আপাদমস্তক। একটা স্লীভলেস বড় গলার মেক্সিতে জননী কোন ওড়না পরেন নি। বুকদুটো অসভ্যের মত উচিয়ে আছে।মাঝারি বুক জননীর। হাতের মুঠোতে সবটা এঁটে যাবে রাতুলের। এর মধ্যে মাকে দুপায়ের ফাঁকে হাত গলিয়ে কিছু একটা করতে দেখেছে সে।

যখন দরজা বন্ধ করতে হাত উঁচিয়েছিলেন তখন বুকদুটো উপরে উঠে গেছিল। স্তনের বোটার উদ্ধতপনা দেখতে পেয়ে সে অনুভব করতে পারছে প্যান্টর ভিতর রক্তের আনাগোনা হু হু করে বেড়ে যাচ্ছে। মৈথুন হয় নি প্রায় ত্রিশ ঘন্টার মত হতে চলছে। ধনটা ভীষন ভীষন উদগ্রীব হয়ে আছে তার।

মায়ের প্রস্থানে মাকে গিলতে শুরু করে। কেমন ভিন্ন ছন্দে নিশ্চল পাছার থলথলানি দেখতে দেখে সেও নিজের রুমে ঢোকে। এমন নিষিদ্ধ কামনার বস্তু তাকে নিয়ন্ত্রনের বাইরে নিয়ে গ্যাছে। দুপায়ের ফাঁকে জননীর হাত গলিয়ে দেয়ার দৃশ্যটা অশ্লীলভাবে তার ভেতরটাকে আলোড়িত করে যাচ্ছে মুহূর্তে মুহূর্তে।

দৃষ্টি আড়ালে রাখতে চাইছে না সে এমন কামনার বস্তু জননীকে । যদিও সে জানে না এখনি মাকে সম্ভোগ করার সময় এসেছে কিনা। কিন্তু তার ভিতরের পশুটা যেন মায়ের কাছাকাছি থাকতে ডাকছে হাতছানি দিয়ে। সেই সাথে দুপুরের খাওয়া জুৎসই হয় নি তাই খিদেও পেয়েছে তার ভীষন।

এ উপলক্ষ্যটা যেনো তাকে মায়ের কাছাকাছি হতে আরো উৎসাহ যোগাল। সে দ্রুত চেঞ্জ সেরে ওাশরুম পর্ব সেরে নিলো। ট্রাউজার পরার সময় ইচ্ছে করেই সে জাঙ্গিয়া পরে নি তার আগের প্রত্যয়ানুসারে। মায়ের রুমের কাছে গিয়ে খেতে চেয়ে অন্যান্য দিনের মত স্থান ত্যাগ না করে মাকে দেখার জন্য দাঁড়িয়ে রইল রাতুল। মা বেরুতে বুঝল জননী তার কাছে সহজ হতে পারছেন না। নাজমার পারিবারিক সেক্স গল্প

কাল রাতের নরোম স্তনে লিঙ্গ ঘর্ষনের প্রভাব হতে পারে- ভাবলো সে। সরাসরি স্তন পর্যবেক্ষন করতে করতে পুরোপুরি তেতে উঠলো সে। চাইছে যেনো জননি দেখুক তার উত্থিত লিঙ্গ, জননী জানুক সে কামার্ত হয়ে নিয়ন্ত্রণহীন হয়ে গ্যাছে জননীর গহীনে খনন করতে। দেখে কিছু বলুক।

জননী যেনো সেদিকটা খেয়ালই করলেন না। অনেকটা এড়িয়ে গিয়ে যখন রান্নাঘরে কাজ করছেন তখন স্পষ্ট বুঝে নিলো রাতুল যে জননী তার মুখোমুখি হতে চাইছেন না এ মুহূর্তে। তাই অনেকটা হতাশ হয়ে সে রান্নাঘরের দরজায় দাঁড়িয়ে রইলো এ আশা নিয়ে যে জননী যখন ঘুরবে তখন তার দপদপ করে ফুসতে থাকা শিস্নটার অবয়ব জননীর চোখে পরবে।

এটা দিয়ে রাতুল জননীকে একটা মানসিক সংকটে ফেলতে চাইছে। সংকট ঘনীভূত হলে জননীকে সম্পুর্ণ আত্মবিশ্বাসহীন করে দিতে পারবে এটা রাতুলের বিশ্বাস। যদি পারে তবে শিস্নটা দিয়ে আবার ছুইয়ে দিতে হবে জননীর অঙ্গ। জননী উত্তেজিত না হোক তাতে অন্তত জননীর উপর নিজের ডোমিনেশন প্রতিষ্ঠা করতে পারবে সে। আপাতত রাতুল সেটাই চাইছে।

কিন্তু জননী রাতুলের দিকে তাকাচ্ছেনও না কথাও বলছেন না। জননী তার উপস্থিতিও কি টের পান নি মনে যখন এমন সন্দেহ জাগলো সেটা ভেঙ্গে দিতে কি করতে হবে ভাবছিলো রাতুল। দেখলো মায়ের ঘাড়ে বিন্দু বিন্দু ঘাম।চুলে গিট দিয়ে ঘাড়টাকে উন্মুক্ত করা আছে মায়ের। বড় গলার মেক্সিতে পিঠেরও কিছুটা অংশ চোখে পরছে রাতুলের। রক্তাভ একটা আভা ছড়াচ্ছে পিঠ থেকে গলার পিছনের দিকটা থেকে।

অসাধারন সৌন্দর্য সেখানে। টসটসে সুন্দর। সচ্ছ কোমল ভীষন রকম লালচে হুলুদাভ আগুনের আভা ছড়িয়ে আছে মায়ের সেই নগ্ন অংশে। পিঠের সে অংশে চুম্বন করে লালা দিয়ে ভিজিয়ে দিতে ইচ্ছে হল রাতুলের। পারলে কামড়ে দাগ বসিয়ে দিতো এখুনি। সেখানে ভিতর থেকে ফুড়ে উঠেছে মুক্তোর মত ঘাম।

কোথাও গড়িয়ে যায় নি সেগুলো। সে ঘামের সূত্র ধরে যখন যে মাকে মায়া দেখানোর ছলে ছুতে পেলো তখন কপালে হাত দিতেই রাতুল টের পায় মায়ের গরম শরীরে কি যেনো ভাষা আছে।কপালেও বিন্দু বিন্দু ঘাম জমে আছে জননীর। তাই উপর থেকে বুক দিয়ে মায়ের পিঠে চেপে রাতুল মাকে জ্বর দেখার ছলে মায়ের মুখমন্ডলের কমনিয়তা মেপে দ্যাখার লোভ সামলাতে পারে না।

কোমল গাল ঠোঁটে হাত বুলিয়ে মায়ের বুক ঢিপ ঢিপ শুনতে পাচ্ছিলো সে। জননী কি তাকে ভয় পাচ্ছে?পাক। ভীত হরিনীকে বধ করা সহজ। কেবল ভীতিতে একটু কাম জড়ানো থাকলেই চলবে। নেকড়ের মত ভীত হরিনকে থাবায় আটকে নিয়ে সে তার কাজ সেরে নেবে।

তবে জননীর ঘামে আর তপ্ত শরীরে কাম আছে কিনা সেটা নিশ্চিত হতে হবে রাতুলকে। কামহীনতায় দলিত মথিত করার সাধ নেই ওর।ধর্ষকামীতা তার সহজাত নয়, বরং ঘৃন্য। সে কেবল চায় কামুক জননীর সিক্ত যোনিতে প্রবেশ করতে তারপর জননীকে নিজের বীর্যে ভাসাতে।

এতোটা ভাসাতে চায় সে যেনো জননী ঘরে বাইরে সবখানে সময়ে অসময়ে তার দ্বারা মথিত হতে অপেক্ষা করে থাকে। মা যে তীব্র কামোন্মুখ নারী সেটা সে জেনে গ্যাছে বেগুনকন্ডোম কাহিনীতে। মায়ের উত্তেজিত মুহূর্তেই তাই সে আক্রমন করবে নয়তো কেটে পরবে নতুন কোন ক্ষণের অপেক্ষা করতে।যদিও মায়ের জন্য সে নিজে এখন চরমভাবে উত্তপ্ত এবং এখুনি চাইছে বাসের ঘটনার মত জননীর নরোম পাছার খাঁজে ধন ঠেসে ধরতে তবু এ চাওয়াটাকে দমন করে সে জননীর অবস্থা বুঝে নিতে বেশী আগ্রহী হয়ে উঠে। নাজমার পারিবারিক সেক্স গল্প

সে জন্যে ছুতোও পেয়ে গেলো সে। কিন্তু সে ছুতো কাজে লাগাতে আরো ঘনিষ্ট হওয়ার জন্য যখন জননীর কাঁধে ভর দিয়ে গালে গাল ঘষে দিলো আর নিজে সোজা হয়ে দাড়াতে চাইলো যেনো তার শিস্নটা অন্তত কোমল নিতম্বে হালকা ছোঁয়া দিতে পারে তখনি নানুর আগমন রাতুলকে প্যানিকড করে দিলো। সে মায়ের নির্দেশ মতো ছুটে গেছিলো নানুর জন্য দরজা খুলতে।

কিন্তু মায়ের জন্য উত্থিত লিঙ্গটা ঢাকতে সে দরজা খুলেই নিজের রুমে চলে যায় আর কষ্টে সিষ্টে একটা জাঙ্গিয়া পরে নিতে বাধ্য হয়। তারপর নানুর সাথে স্বাভাবিক আচরন করতে নানুকে খাওয়ার অফার করে বসে। অফারে নানু রাজী হয়ে যাওয়াতে অগত্যা মায়ের সাজানো খাবার খেতে হল নানুর সাথে বসে। নানু আসার আগে আরেকটু সময় পেলে রাতুল সত্যি কি করত সে রাতুল জানে না।

তবে এতোটা কামোন্মুখ ছিলো সে যে, যেকোন কিছু ঘটে যেতে পারতো তখন- এটা রাতুলের বিশ্বাস। খেতে খেতে রাতুল নানুর সাথে নানা কথা বললেও সে নানুর পাশে দাঁড়িয়ে থাকা মাকে সুযোগ পেলেই গিলে খাচ্ছিল। হরিন ছাড়া পেয়ে হাতের বাইরে চলে গেলে যেমন ক্ষুদার্ত বাঘ সেটাকে দুর থেকে করুন চোখে দ্যাখে আর আফসোস করে রাতুলের নিজেকে ঠিক তেমন মনে হল।

যদিও রাতুল একবারের জন্যও দ্যাখেনি যে জননী তাকে দেখছেন। বরং জননী তার মায়ের পিঠে পরে থাকা চুলগুলো নিয়ে নানা কসরত করছিলেন যেনো পৃথিবীতে তার কাছে এখন সবচে গুরুত্বপূর্ন বিষয় সেই চুলগুলো। খাওয়া শেষে নানু তাকে দিয়ে আসারও অনুরোধ করে।

রাতুলকে সেটা করতেও হয়। নানুকে বাসায় পৌঁছে যখন রাতুল নিজের বাসায় ফিরতে ফিরতে একটা সিগারেট কিনে ধরায় রাতুল। নিজের সাথে তার বোঝাপরা করা দরকার। সে যা করতে চাইছে সেটা তাকে করতেই হবে। মায়ের ছোট্ট শরীরটা তার নিতেই হবে।

মায়ের যোনীতে বীর্যপাত করার স্বাধিনতা তার অর্জন করতেই হবে। যদি মা কো অপারেট না করেন বা যদি মা তার আক্রমনে বিস্মিত আর চরম অপমানিত হন এমন কখনো তার মনে হয় তবে সে পিছিয়ে আসবে তার সংকল্প থেকে, নচেৎ সে শেষ পর্যন্ত যাবে মায়ের সাথে নিষিদ্ধ সম্পর্ক করতে।

এতোবড় চরম নির্জলা নিষিদ্ধ আনন্দ থেকে বঞ্চিত হওয়ার আগে সে খেলাটা ছাড়বে না। যদি বঞ্চিত হতে হয়ও তবু পিছিয়ে যাওয়ার পর মা তাকে নিয়ে কি ভাবলো সে নিয়ে ভাবার মত ছেলে সে নয়। ভাবতে ভাবতে সিগারেটটা ফেলে দিয়ে ছুটল সে ঘরের দিকে- যেখানে রচিত হতে পারে মায়ের সাথে সন্তানের সঙ্গমের-মিলনের চরম সুখের সম্পূর্ন ।

হন্তদন্ত কামোদ্দীপ্ত হয়ে রাতুল ঘরের দরজায় পা রাখে। জননীর উপর আজকে তার চড়াও হতেই হবে। দখলে নেবে সে তার মাকে। শরীরের ভঙ্গি বলে দিচ্ছে সে সমস্ত মানসিক প্রস্তুতি নিয়ে রেখেছে। কলিংবেল বাজাতে যাবে দেখলো দরজা পুরো মিলানো নেই। কয়েকটা চিন্তা এলো তার মাথায়। মা দরজা খুলে রাখবেন কেন? তবো সেগুলো ভাবতেও চাইলো না সে মুহুর্তে সে।

দরজা ঠেলে ভিতরে ঢুকে দরজা লক করে দিলো। এমনকি সিটকিরিটাও লাগালো। দেখতে পাচ্ছে মায়ের দরজা খোলা রান্না ঘরের লাইট জ্বলছে।নিজের রুমে গিয়ে দ্রুত ট্রাউজার খুলে জাঙ্গিয়ামুক্ত হয়ে আবার ট্রাউজারটা পরে নিলো রাতুল। ধনের আগায় বিজলা পানি জমে আছে। নাজমার পারিবারিক সেক্স গল্প

জাঙ্গিয়াতে রীতিমতো বিজল পানির বন্যাও ছিলো। চেইন খুলে তার ভারী আলুথালু ধনটাকে বের করে বাইরে এনে কয়েকটা মৃদ হস্ত বুলানি দিলো। যন্ত্রটাকে সটান খারা করিয়ে নিজের রুমের দরজায় এসে উঁকি দিতেই দেখতে পায় রান্নাঘরে জননীর নিতম্বের শেষাংষ দ্রুত প্রবেশ করছে। কেমন সাবলীল ভঙ্গি মায়ের। বিষয়টা তার পছন্দ হয় নি। রাতুলের কিছুক্ষণের অনুপস্থিতি জননীকে আত্মবিশ্বাস ফিরিয়ে দিয়েছে।

পরেই ভাবলো তার উপস্থিতি জননীর কনফিডেন্স কমালেই তো হল। সে তাো তা-ই চায়। সর্বোপরি রান্নাঘরে মাকে পেয়ে সে যারপর নাই খুশি হয়ে গেল। রাতুল ভাবছিলো জননীকে ধরতে তার রুমে হানা দিতে হতে পারে যেটার দরজা বন্ধ থাকারও সম্ভাবনা থাকত।

কিন্তু হরিনী তার নাগালের মধ্যে ই আছে। তাকে আবার থাবায় নিলেই তিনি আগের মতন জড়তা আর আড়ষ্টতায় ছেয়ে গিয়ে রাতুলের পুতুল হয়ে যাবেন। তাই ধনটাকে হাতের মুঠোয় নিয়ে বেশ জোড়ে চেপে সেটাকে চাগিয়ে নিয়ে হাতাতে হাতাতে রাতুল রান্না ঘরের দরজায় অবতীর্ন করল নিজেকে। আগেরি মত দরজার ভিতরের দিকে থেকে ধন হাতে জননীর নড়ানড়া দেখতে দেখতে তার পুরো শরীরটাকে মনোযোগ দিয়ে দেখলো নিঃশব্দে।

জননী বড় হাড়িতে পানি পূর্ণ করে সেটাকে চুলোয় দিচ্ছেন। চুলোটা রাতুলের বামদিকে জননী বামদিকে ফিরে কাজ করলেও রাতুলকে দ্যাখেননি। ঘোরের মধ্যে আছেন হয়তো। কিন্তু প্রকাশ্যে ধন হাতিয়ে মায়ের শরীরটাকে দেখতে রাতুলের ভীষন সুখ হচ্ছে। দুতিনবার জোড়ে মর্দন করলে সেটা বমি করে দেবে বলে মনে হল রাতুলের। করুক। জননী দেখুক তাতে তার কোন সমস্যা নেই। নাজমার পারিবারিক সেক্স গল্প

জননীর সামনে বীর্যপাত হলেও সেটা জননীকে প্রভাবিত করবে। তাছাড়া রাতুলের কাছে সারারাত পরে আছে- ভেবে নিলো রাতুল। জননী চুলোয় পানি গড়ম করছেন দেখে রাতুলের মনে হল তিনি গড়ম পানি দিয়ে স্নান করবেন এই রাতে। তারপরই অবশ্য তিনি চু্লোর ডানদিকটাতে থাকা সিংকের বাসনগুলো পরিস্কারে ব্যাস্ত হয়ে গেলেন। সেই আগের দৃশ্য ভিন্ন সময়ে ভিন্ন আঙ্গিকে। তবে জননী চুল ছেড়ে দিয়েছেন বলে গলার পিছনে ঘাড় দেখা যাচ্ছে না। পিঠেরও অনেকটা ঢাকা পরে আছে। সেখানে ঘামও নেই।

পরিবেশটা কামোদ্দিপক নেই তখনকার মতো যদিও খোলা চুলের জননীকেও পিছন থেকে দেখতে বেশ লাগছে রাতুলের। বা স্তনের ঝাকানি হচ্ছে বাসনের ছন্দে ছন্দ মিলিয়ে।মেক্সির উপর দিয়েই দৌঁড়ে গিয়ে স্তন কামড়ানোর ইচ্ছে হল তার। মৃদু পায়ে নগ্ন শিস্ন হাতাতে হাতাতে সে জননীর খুব কাছে চলে গেল সে।একদম পিছনটায় দাঁড়ানো। চোখ তার জননীকে গিলছে আর হস্ত ব্যাস্ত সোনা হাতাতে।নিজের হস্তকে তারই অচেনা স্পর্শ মনে হচ্ছে সোনার উপর। জননী মোটেও ঘুরে দেখলেন না।

বাসনগুলোর আওয়াজে তিনি নিমজ্জিত আছেন। মাথা নুইয়ে চু্লের কাছে নাক নিয়ে রাতুল মায়ের চুলের ঘ্রাণ শুকতে গিয়ে বুঝলো সে বেশীক্ষণ নিজেকে ধরে রাখতে পারবেনা। ভেতরটা উগড়ে বেরিয়ে আসতে চাইছে রাতুলের। ভাবনার যৌনতায় বিচির দ্বার স্বয়ক্রিয়ভাবে খুলে গ্যাছে যেনো এখন বাস্তব মৈথুনের ভূমীকাতেই সে উপসংহার বানিয়ে ফেলবে। একদলা প্রিকাম নির্গত হল চিরিক করে, পরল মেঝের উপর।

এতোটা প্রিকাম একসাথে কখনো বের হয়নি। চিরিক করে কখনো প্রিকাম ছিঠকে যেতেও দ্যাখেনি নিজের। তার মাথা বনবন করে উঠল।হঠাৎই জননী পিছন ফিরতে চেয়ে রাতুলের শক্ত সামর্থ দেহের সাথে বাড়ি খেয়ে গেলেন। রাতুল আগুপিছু না ভেবে রাক্ষুসী ধনটাকে ছেড়ে দিয়ে মাকে সামনা সামনি জড়িয়ে ধরল কোমর পেচিয়ে। নিজ উচ্চতায় মাকে পেতে তাকে নিজের সাথে চেপে চেপে আলগে নিয়ে চোখ নিঃশ্বাস বন্ধ করে সজোড়ে ঠেসে ধরল মাকে। তার নগ্ন শিস্ন চলে গেল জননীর দুই রানের চিপায়। নাজমার পারিবারিক সেক্স গল্প

রাতুল মাকে কিছু বলতে শুনল। সে কানে নিলো না।মা তেমন জোড়ে কিছু বলেও নি। জননীকে শুন্যে তুলে ধরায় তার দুই রানের চিপা অনুভব করল নিজের সোনার উপর। রাতুল বলে উঠল ওহ গড মা আর রানের চিপায় শুষ্ক ঠাপের চেষ্টায় তার ধনে টানপোড়ন হতে হতে সে ভাসাতে লাগলো জননীর মেক্সি রান মেঝে সব তার তাজা বীর্য দিয়ে। জননীর মাথা তার কাঁধে পরে আছে তাই জননির মুখের কাছেই তার কান।

এতো উত্তেজিত ছিলো সে যে তার সব বেরিয়ে আসতে শুরু করল জননীর গহীনে প্রবেশ না করেই। চাপতে চাপতে সে খালি করে দিলো তার বিচিতে জমা সব বীর্য অঝোর ধারায়। বীর্যপাত হতে হতে রাতুল শুনতে পেল মা বলছে ফিসফিস করে অনেকটা আতঙ্ক নিয়ে- তোর বাপ এসেছে আমার রুমে শুয়ে আছে তাকে গোসলের পানি দিতে হবে। রাতুলকে যেনো বারো ভুতে পেলো।

ক্লাইমেক্সের সাথে নতুন আতঙ্কে সে নীল হয়ে গেল। ধরাস করে সব সরে গেল তার বুকের খাচা থেকে। অকস্মাৎ সে মাকে কোল থেকে নামিয়ে দিয়ে দেখলো জননীর মেক্সি রানে তার তাজা বীর্য লেপ্টালোপ্টি করছে এখনো দড়ির মত বীর্যধারা তার ধন থেকে মাটির দিকে ঝুলছে।

জননী বিস্ফারিত নয়নে তার উদ্ধত শিস্নের দিকে আড়চোখে তাকিয়ে ফিসফিস করে বললেন তোর রুমে যা তাড়াতাড়ি। রাতুল যেনো বাঘ থেকে বিলাইতে পরিণত হল। ধনের কামধারাকে সংবরন করতে তার আগা মুঠিতে নিয়ে প্যান্টের ভিতর চালান করে দিয়ে দৌঁড়ে নিজের রুমে ফিরল আর নিয়ম ভঙ্গ করে নিজের রুমের দরজা বন্ধ করে বাথরুমে ঢুকে পরল।

নাজমার পুরো শরীর কাঁপছে। ছেলে তার উপর ঝাঁপিয়ে পরেছিলো। অশান্ত গোঁয়ার ছেলে। মায়ের জন্য এতো কাম জমিয়ে মাকে নিতে এসে ধরাশায়ি হয়ে গ্যাছে। নাজমার মেক্সির সামনের দিকটায় থকথকে বীর্য ছিটিয়ে দিয়েছে। বেশ কিছু বীর্য দলা দলা হয়ে মেক্সির মাঝ বরাবরে পরেছে।

দুই উরুর মাঝখানে যেখানে মেক্সিটা ঢুকেছিলো সন্তানের শিস্নসমেত সেখানটায় মেক্সির কাপড় বীর্য শুষে নিয়ে ভারী হয়ে তার উরুর সাথে মেক্সিটাকে আঠার মত লাগিয়ে দিয়েছে। এখনো মেক্সি বেয়ে বেয়ে ঘন সাদা থকথকে অাঠালো বীর্য পরছে। এমন সরাসরি বীর্য দেখার সৌভাগ্য কখনো হয়নি জননীর।

রাতুলের ঘরে ঢোকার বিষয়টা তিনি টের পান নি। ছেলেটা তার জন্য কামে পাগল হয়ে আছে সন্দেহ নেই, কারণ ঘরে ঢুকলেই তার চোখে পরার কথা বাবার জুতো, এমনকি সোফার রাখা আছে স্বামীর ব্রিফেকসটা -সেটাও তার চোখে পরার কথা, কিন্তু সে কিছুই দ্যাখে নি। নাজমার পারিবারিক সেক্স গল্প

মাকে খেতে উন্মুখ হয়ে ঘরে ঢুকেই মনে হয় রান্নাঘরে হানা দিয়েছে- ভাবলেন নাজমা। তিনি ছেলের আক্রমনে ভীত হলেও ছেলের বীর্য ছেলের দেহের সাথে চাপ খেয়ে এবং এসব ভেবে কামার্ত হয়ে যাচ্ছেন।

উফ কি জোড় তার এই সদ্য যুবক সন্তানের গায়ে। মাকে কোলে তুলে যেভাবে চেপে ধরেছিলো নাজমাকে, নিজেকে বাচ্চা মেয়ে মনে হয়েছে তখন।

আর উরুর মধ্যিখানে খোকার সোনাটা ওহ যেনো বাজখাই গড়ম পুতা ছিলো ওটা। জিনিসটা এতো থলথলে ছিলো যে ছেলে যখন তাকে শুণ্যে উঠিয়ে নিলো তখন দুই রানের চিপায় সেটাকে অনুভব করতে তার তৃতীয় সেন্সের দরকার হয় নি। জিনিসটা নিজেই নিজের জানান দিচ্ছিল।

জানান পেয়ে তিনিও হাটু দুটোতে জোড় দিয়ে চেপেছিলেন এর উত্তাপ শরীরে লাগাতে, মনে সংশয় ভয় নিয়েও। জিনিসটার যেনো প্রাণ আছে আলাদা করে। জিনিসটাও যেনো ‘বুঝেছি মা,, ‘বুঝেছি মা’ বলতে বলতে তার দুই উরুকে দুদিকে চাপ দিচ্ছিল ভিতর থেকে বাইরের দিকে।

ভেবেছিলেন স্বামীর বাই উঠেছে, তাকে নিতে কিচেনে হাজির হয়েছে। আসলে সন্তানের তখন চরম সুখের ক্ষরন হচ্ছিলো। প্রথম ছোঁয়াতে সন্তানকে তিনি স্বামি ভেবেছিলেন।তাই কিছু বলতে গিয়েও কেবল গোঙ্গনি দিয়েছেন। যখন বুঝলেন এটা স্বামী নন তখন নিজের মুখটাকে সন্তানের কানের কাছেই আবিস্কার করে সন্তানকে জানিয়েছিলেন বাপ আসার কথা।

স্বামী অবশ্য কখনো তাকে রান্নাঘরে হামলা করেনি আগে। দরকার হলে কেবল বলে -একটু রুমে আসোতো। নানুকে পৌঁছে দিতে রাতুল বেড়িয়ে যাওয়ার পাঁচ সাত মিনিটের মধ্যেই কলিংবেলের আওয়াজ শুনে ভেবেছিলেন রাতুলই হয়তো ফিরে এসেছে তরিঘড়ি করে।

নিজেও সে মতে প্রস্তুতি নিয়ে বেগুনপেন বিদ্ধ হয়েই দরজা খুলতে গিয়েছিলেন। আর দরজা খুলে যখন স্বামীকে দেখলেন তখন পেন বেগুন ভিতরে নিয়ে একটু অশ্বস্তিতেই পরেছিলেন নাজমা। স্বামী কেবল কেমন আছো বলে জুতো ছেড়ে হাতের ব্রিফকেসটা তাকে ধরিয়ে দিয়ে বলেছিলেন ওটা এখানেই রাখো, আমার বিছানার পাশের সোফাতে। তারপর হনহন করে নাজমার রুমে চলে যান তিনি।

নাজমা ব্রিফকেসটাকে কথামত স্থানে রেখে ঘরে ঢোকার দরজাটাকে ইচ্ছে করেই খোলা রেখে যান, কারণ তিনি জানেন তার সন্তান এখুনি ফিরবে। নিজের রুমে গিয়ে দ্যাখেন স্বামী তার মেয়ের কপালে চুমি দিতে দিতে তার চুলগুলো ঠিক করে দিচ্ছে। সেই ফাঁকে নাজমা দ্রুত বাথরুমে গিয়ে বেগুন পেনমুক্ত করে নিয়েছেন নিজেকে।

পেনটাকে ফ্ল্যাশের আড়ালে রেখে বেগুনটাকে কন্ডোমমুক্ত করেন কন্ডোমটা কমোডে ফেলে দিয়ে। বাথরুম থেকে বেরুনোর সময় বেগুনটাকে হাতের কায়দায় স্বামীকে লুকিয়ে নিজের রুম থেকে বেরুনোর সময় শুনতে পান স্বামী বলছেন আমি খেয়ে নিয়েছি, খাবার দিতে হবে না।

এই সুযোগে নাজমা বেগুনটাকে নিজের মেক্সি দিয়ে ভালো করে মুছে রান্নানঘরের ঠিক আগে রাখা ফ্রিজটায় তরকারী বাস্কেটে চালান করে দিয়ে ফিরে গেলেন নিজের রুমে আর স্বামীকে বললেন- একেবারে না খেলে কি করে হবে, কিছু তো খান। স্বামীকে তিনি আপনি সম্বোধন করেন শুরু থেকেই।

স্বামী উত্তরে বলেছিলেন খোকা কি ঘুমিয়ে গ্যাছে-নাহ কিছু খাবো না। না খোকা ওর নানীকে বাসায় পৌঁছে দিতে গ্যাছে জানালেন নাজমা স্বামীর পাশে বিছানায় বসতে বসতে। পোরশু দুপুরে চলে যেতে হবে আর আমাকে অনেক ঘুমাতে হবে, গেল সপ্তা নাইট ডিউটি করেই রওয়ানা দিয়েছি স্বামীর অবস্থান জানলেন এভাবেই নাজমা। কিছু বলতে যাবেন কিন্তু নাজমাকে সে সুযোগ না দিয়েই স্বামী হেদায়েত বললেন এসেছি ট্রান্সফারের তদবীর করতে।

এতোদুরে আর ভালো লাগে না, যদি সুযোগ পাই তবে সাভারে পোষ্টিং নেবো সেজন্যেই এসেছি ধরাধরি করতে- হেদায়েত আড়মোড়া দিতে দিতে তার বাক্য শেষ করেন। নাজমা প্রশ্ন করেন-কেন ঢাকা আসা যায় না। আগেতো সাভার আসি, তারপর দেখা যাবে ঢাকায় আসতে পারি কিনা বললেন হেদায়েত।

আরো একথা সেকথা সেরে হেদায়েত নাজমাকে বললেন গড়ম পানি দিয়ে গোসল করব, ব্যাবস্থা করো তুমি, আমি এখানেই একটু শুয়ে নেই। নিজেকে বিছানায় পুরোপুরি শুইয়ে দিতে দিতে চোখ বন্ধ করে দেন নাজমার স্বামী হেদায়েত। নাজমা অকারণেই একটা দীর্ঘনিঃশ্বাস ছেড়ে রুম ত্যাগ করে যখন রান্না ঘরে এলেন তারও বেশ কিছু সময় পরে ছেলের আক্রমনের শিকার হন তিনি। বুড়ো মাগীর গুদে কচি ল্যাওড়া 2

রানের সাথে লেগে থাকা মেক্সির অংশটাতে জমে থাকা বীর্যটা থেকে আঙ্গুল দিয়ে কিছুটা নিলেন। আঙ্গুলটা সেখান থেকে সরিয়ে নিজের নাকের কাছে আনেন এর গন্ধ শুকে দেখতে। আঙ্গুল থেকে মেক্সি পর্যন্ত একটা সুক্ষ সুতা তৈরী হয়েছে বীর্যের যেনো বীর্যটা সেখানের সাথে কোন বন্ধনে জড়িয়ে আছে।

গন্ধ শুকতে শুকতে তিনি বিভোর হয়ে গেলেন। স্বামীর চোদা খেয়ে কখনো কখনো গুদে আঙ্গুল ঢুকিয়ে বীর্য বের করে দেখেছেন গন্ধও শুকেছেন রাতুলের জননী। সে গন্ধে তিনি নিজের যোনীর আশটে গন্ধেরই প্রকটতা পেয়েছেন, কখনো পুরুষ বীর্যের ঘ্রান আলাদা করে পান নি তিনি। আজকে পাচ্ছেন। নিজের সন্তানের বীর্যের ঘ্রান। অসম্ভব যৌনাবেদনময়ী সে ঘ্রান। নাজমার পারিবারিক সেক্স গল্প

কষটে ঝাঁঝালো নিষিদ্ধ সেই ঘ্রান। আঙ্গুলটাকে নাকের সাথে চেপেই ধরেন জননী। সন্তানের হামলায় তিনি যে ডিফেন্স করেছেন সেটায় তিনি মুগ্ধ। পুরো ঘটনাটাই সন্তানের সাথে তার ভবিষ্যৎ সম্পর্কের দ্বার উন্মুক্ত করে দিয়েছে যদিও ঘুম থেকে ওঠার পর থেকে তিনি যতটা তেতেছিলেন সে অনুযায়ী কিছুই সুখ হয় নি তার এখনো তবু খুশি তিনি- এমনকি বেগুনপেনও খুলে রেখেও তিনি কামার্ত হচ্ছেন।

নাকের সাথে সন্তানের বীর্য মাখিয়ে তার মনে হল মেক্সিটা বদলানো দরকার। এই মেক্সি পরে স্বামীর কাছে প্রশ্নের মুখে পরতে পারেন তিনি। বাসন আধোয়া রেখে কিচেন থেকে বেড়িয়ে নিজের রুমে একটু উঁকি দিয়ে দেখে নিতে চাইলেন তখুনি স্বামীর প্রশ্ন শুনলের নাজমা- পানি গড়ম হয়েছে?

নাকের মধ্যে আঙ্গুল ঘষে জননি পিছলা ভাবটা এনে নিলেন স্বামীর সাথে কথপোকথনে আর বললেন- সময় লাগবে, যদি বলেন তো আপনাকে ক্ষীর দেবো ফ্রিজ থেকে বের করে- সেদিন জামাল ভাইয়ার বিয়ের কথাবার্তা উপলক্ষে মা পাঠিয়েছিলো। স্বামী রাজী হলেন ক্ষির খেতে।

তবে স্বামীকে ক্ষীর দেয়ার আগে দ্রুত রুমে ঢুকে ব্যাস্ত ভঙ্গিতে নিজের আরেকটা মেক্সি নিয়ে বাথরুমে গিয়ে আগেরটা পাল্টে নিলেন নাজমা যদিও শরীরের কোন অংশেই তিন ধৌতকর্ম করলেন না সন্তানের বীর্য থেকে নিজেকে মুক্ত করতে বরং বাথরুমে গোপনে মেক্সিটার যেখানে অনেক বীর্য থকথক করছিলো সে জায়গাটা খুঁজে বের করে মুখে পুরে স্বাদ নিয়েছেন পুরুষের খাঁটি বীর্যের।

এমনকি বাথরুম থেকে বেরিয়েও স্বামীকে যখন ক্ষীরর দিচ্ছিলেন ফ্রিজ থেকে তখনো নিজের যে আঙ্গুলটায় সন্তানের ক্ষীর লাগিয়েছিলেন সেটাকে চুষে দিয়েছিলেন নাজমা আবারো উত্তেজিত হতে হতে। তার শরীর জুড়ে সন্তানের চেপে ধরার আবেশ, সন্তানের বীর্যের গন্ধে তার চারদিকটা ম ম করছে, তিনি গলে যেতে চাইছেন, তিনি ভাসতে চাইছেন নিষিদ্ধ সঙ্গম সুখে। তিনি সারাক্ষন এমন অবশিষ্ট থাকতে চান যেমন আছেন এখন।

ছেলেটাকে দেখতে পাচ্ছেন না তিনি। তার রুম থেকে কোন শব্দও আসছেনা। ছেলেটা আমার। আমার নিজস্ব সন্তান। স্ফুটস্বরে সেটা নিজেকে জানাতে জানাতে তিনি স্বামীর জন্যে সাজানো ক্ষীর নিয়ে গেলেন। কিচেনে ফিরে এসে বাসন ধোয়ার কাজে নেমে পরে নাজমার নিজেকে মুক্ত মনে হল।

অসীম মনে হল। তার শরীর জুড়ে কামনারা তেতে আছে। গুদপোদ না খেচেই তিনি আনন্দ পাচ্ছেন। বাসন ধুতে ধুতেই তার মনে হল তার সোনাটা হা হয়ে আছে। স্বামীর সাথে তেমন করে অধিকার নিতে জানলে তিনি ছুটে যেতেন তার কাছে। স্বামীর গোছলের আগেই একবার মথিত করতে স্বামীকো অনুরোধ করতেন।

কিন্তু নাজমা তেমন নন। তিনি অপেক্ষা করবেন আক্রান্ত হতে ততক্ষন ভাবতে থাকবেন সন্তানের আবাশে অবশিষ্ট হওয়ার কথা।সন্তানের বীর্যের স্বাদ তার মুখে নাসিকাগ্রন্থ সেভ করা আছে সেই তাজা বীর্যের ঘ্রান, উরুর মধ্যিখানে তিনি এখনো সেই হাম্বুল দিস্তার গড়ম উত্তাপ অনুভব করছেন। নাজমার পারিবারিক সেক্স গল্প

নাজমা বেগম জানেন আনন্দ লুটতে হয় চরম অসময়েও, কারণ সময় চলে যায় আর আনন্দরা গতি বদলায় নতুন দিগন্তে। স্বামী যদি রাত্তিরে তাকে নেন সঙ্গমে সেটা নাজমা জননীর জন্যে এখন হবে উপড়ি পাওনা, সেজন্যেই তিনি প্রস্তুত রাখছেন নিজের সঙ্গম গহ্বরটাকে নিজের বিজলা পানি দিয়ে।

বাসন ধোয়ার ফাঁকে মেক্সি উঁচিয়ে পেন্টিতে হাত গলিয়ে একবার নিজের সেই আঙ্গুলটা, যেটায় সন্তানের বীর্য লাগিয়েছিলেন, ভিজিয়ে নিলেন নিজের গুদের রসে আবার চেটেও নিয়ে কাজে মনোযোগি হলেন তিনি।


Post Views:
2

Tags: পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 2 Choti Golpo, পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 2 Story, পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 2 Bangla Choti Kahini, পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 2 Sex Golpo, পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 2 চোদন কাহিনী, পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 2 বাংলা চটি গল্প, পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 2 Chodachudir golpo, পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 2 Bengali Sex Stories, পুলিশের বউ নাজমার পারিবারিক সেক্স গল্প part 2 sex photos images video clips.

Leave a Comment