নিষিদ্ধ দ্বীপ [৩]

Written by fer.prog

কোন কথা নয়, আহসান তাকিয়ে দেখছে ওর মায়ের যোনি, আর সাবিহা একবার ছেলের দিকে তাকাচ্ছে, আবার এদিক ওদিক তাকাচ্ছে নিজের উত্তেজনাকে কমানোর জন্যে। ও র কাছে মনে হতে লাগলো, ওর নিজের যোনিকে স্পর্শ না করলে ও যে কোন সময়ে ওটা থেকে লাভা উদগিরন শুরু হয়ে যেতে পারে। ওর যোনি এই মুহূর্তে ঠিক যেন ভিসূভিয়াস আগ্নেয়গিরি।

আরও প্রায় ৫ মিনিট চলে গেলো, আহসান কোন কথা বলছে না, ওর নিজের উত্তেজনা ও একদম চরম সীমায়। কথা বলতে গেলেই যদি বীর্যপাত হয়ে যায়, সেই ভয়ে সে কথা বলতে পারছে না। সাবিহা ডাক দিলো ছেলেকে, “আরও কাছে এসে দেখ সোনা, এতো দূরে কেন তুই, কাছে আসলে তোকে আমি ভালো করে বুঝাতে পারবো…”
মায়ের আদর মাখা কামনা ভরা গলার আহবান শুনে আহসান আরও কাছে চলে এলো, ওর মুখ এখন সাবিহার যোনীর উচ্চতা বরাবর আছে, আর ওর মুখ আর যোনীর মাঝের দূরত্ব ৪/৫ ইঞ্ছির মত হবে।
যখন কথা বলতে শুরু করলো, তখন সাবিহার গলা পুরো কাঁপছিলো, “এই জায়গাটা পুরোটাকে বলে যোনি, এর এই গুলি হলো বাহিরের ঠোঁট”-সাবিয়াহ নিজের যোনির উপরে হাত বুলিয়ে ছেলেকে শিখাতে লাগলো, “ভিতরে আছে ভিতরের ঠোঁট, এই যে এই দুইটা, দুই পাশের…মেয়েরা যখন উত্তেজিত হয়ে যায়, তখন ভিতরের ঠোঁট দুটি ফুলে যায়, ওটা ভিজে যেতে থাকে…”-সাবিহা বুঝিয়ে বললো ছেলেকে।
“ওগুলি তো এখনই ফুলে আছে মনে হচ্ছে আর ভিজে ও আছে”-আহসান বলে উঠলো, কিন্তু সেই কথায় সাবিহা একটু ও লজ্জা পেলো না, সে স্বীকার করে নিলো, “হুম, এই দুটি এখন ফুলে ভিজে আছে…”- এর পরে সাবিহা ওর যোনীর উপরিভাগের চামড়া সরিয়ে ওর ক্লিট বের করে আনলো, আর ছেলেকে দেখতে বললো ওটাকে, “এই ছোট জিনিষটাকে বলে ক্লিট বা ভঙ্গাকুর, এটা হচ্ছে একটি নারী দেহের সবচেয়ে বেশি স্পর্শকাতর জায়গা, এটাকে দেখতে যেন তোর লিঙ্গের মাথার মত মনে হবে, কিন্তু খুব ছোট এই জিনিষটা মেয়েদের শরীরের সমস্ত উত্তেজনার কেন্দ্রবিন্দু…এটাকে আঙ্গুল দিয়ে ঘষলেই উত্তেজনা ছড়িয়ে পড়তে সুউর করে সমস্ত শরীরে…”-সাবিয়াহ ইচ্ছে করেই ছেলেকে দেখানর জন্যে ওটাকে ঘষে দিলো, আর সাথে সাথে ওর শরীরে একটা কাঁপুনি হলো, সেটা আহসান দেখলো।
“তোমার যোনিটা খুব সুন্দর আম্মু…”-আহসান মুগ্ধ গলায় ওর মায়ের যোনীর প্রশংসা করলো।
“ধন্যবাদ সোনা…”-এই বলে সাবিহা আবারো বেশ কয়েকবার ওর ক্লিট ঘষে নিজের শরীরকে কাঁপালো।
“তুমি যখন আমার মত মাষ্টারবেট করো, তখন তুমি ও নিজে তোমার এই ক্লিটকে ঘষো, তাই না আম্মু?”-আহসান বলে উঠলো। ওর লিঙ্গের মাথা দিয়ে একটু পর পর মদন রস বের হচ্ছে।
“হুম, সেটা ও করি, আবার মাঝে মাঝে আমি এখানে একটা বা দুটো আঙ্গুল ঢুকিয়ে দেই, এটা ও আমার চরম সুখকে পেতে সাহায্য করে…”-এই বলে সাবিহা ওর দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলো ওর যোনীর ভিতরে।
ছেলের লাল হয়ে যাওয়া মুখের দিকে তাকিয়ে সাবিহা ছেলেকে যেন নিজের যৌনতা প্রদর্শন করছে, এমনভাবে দেখাতে লাগলো। যোনীর ভিতরে আঙ্গুল ঢুকতেই সাবিহা নিজে জোরে গুঙ্গিয়ে উঠলো, ওর চোখ মুখ ঘোলা হয়ে গেলো।
আহসান ওর মায়ের যোনীর দিকে তাকিয়ে ওর লিঙ্গকে খেঁচতে শুরু করলো। সেদিকে আশ্লেষ মাখা নয়নে তাকিয়ে সাবিহা ও নিজের যোনীর ভিতরে আঙ্গুল ঢুকাতে আর বের করতে লাগলো। সাবিহার আঙ্গুলে ভিজা রস দেখে জানতে চাইলো আহসান, “আম্মু, তুমি কি পেসাব করে দিয়েছো?”
“না, সোনা, এগুলি পেসাব না, এগুলি হচ্ছে কাম রস, বা মদন রস, যোনি যখন সঙ্গমের জন্যে পুরো প্রস্তুত হয়ে যায়, তখন এটা দিয়ে এমন রস বের হতে থাকে, এই রস খুব আঠালো হয়…””-সাবিহা ছেলের চোখের সামনে আঙ্গুল নিয়ে দেখিয়ে আনলো ওকে নিজের যোনীর রস।
“তার মানে তোমার যোনি এখন সঙ্গমের জন্যে পুরো প্রস্তুত, তিয়া না, ঠিক আমার লিঙ্গের মত…”-আহসান বললো।
“হ্যাঁ রে সোনা, একদম প্রস্তুত, যেমন তোর লিঙ্গ প্রস্তুত, তেমনি আমার যোনি ও প্রস্তুত…”-সাবিহা কথাটা বলতে গিয়ে যেন ওর গলা ধরে এলো, ওর মুখের কথা থেমে গেলো।
এইবার সাবিহা ওর দুই হাত দিয়ে নিজের যোনিকে ফাক করে ধরলো, “এই দেখ, এই ছোট ছিদ্রটা হচ্ছে পেসাবের রাস্তা, এখান দিয়ে পেসাব বের হয়, আর এই বড় ফুটোটা হচ্ছে যোনীর আসল রাস্তা, এটা দিয়ে ছেলেদের লিঙ্গ ঢুকে মেয়েদের যোনীর ভিতরে…আর এই দুই পাশের মাংসগুলি ছেলেদের লিঙ্গকে চেপে ধরে আদর করে, কামড়ে কামড়ে চিপে ধরে ছেলেদের লিঙ্গকে, এর ফলে ছেলেদের বীর্যপাত হয়ে যায়…একদন যখন তুই কোন মেয়ের সাথে সেক্স করবি, তখন ওর এখান দিয়েই তোর লিঙ্গটা ঢুকিয়ে দিবি, একদম পুরোটা, অবশ্য ওই মেয়েটা যদি তোর পুরো লিঙ্গকে নিজের যোনিতে নিতে পারে তাহলেই পুরোটা ঢুকাবি, জোরে করে কিছু করবি না, লিঙ্গ ঢুকিয়ে তোর কোমর সামনে পিছনে করে ঠাপ দিবি ওই মেয়ের যোনিতে, এর পরে যখন তোর চরম সময় আসবে, তখন পুরোটা ঢুকিয়ে দিয়ে যোনীর একদম ভিতরে বীর্যপাত করবি।”-সাবিয়াহ এই অপ্রয়োজনীয় কথাগুলি কেন বলছে সে জানে, না, এটা কি ছেলেকে বশ করার মতলব নাকি শুধু নিজের যৌন উত্তেজনার প্রলাপ, কেউ সঠিক বলতে পারে না।
আহসান যেন লোভনীয় কোন বস্তুর দিকে লোভীর মত চোখে তাকিয়ে আছে, ওর হাত আবার ও সরিয়ে নিয়েছে সে নিজের লিঙ্গের উপর থেকে। “আম্মু, কোন জায়গাটা দিয়ে লিঙ্গ ঢুকে, আবার একটু দেখাও না…”-আহসান ফিসফিস করে বললো।
সাবিহার চোখ বন্ধ করে ছিলো, ছেলের কথা শুনে চোখ খুলে নিজের যোনিকে আর ডু দিকে টেনে ধরে প্রসারিত করে নিজের যোনির আসল ফুটোটাকে ছেলের সামনে মেলে ধরার চেষ্টা করলো, “দেখতে পাচ্ছিস না সোনা, েই যে এটা, এখনা দিয়ে ছেলেরা ওদের লিঙ্গ ঢুকিয়ে দেয়…”
“কিন্তু, আম্মু, ওই ফাঁকটা খুব ছোট যে, অখান দিয়ে কিভাবে এমন বড় জিনিষ ঢুকবে? আমি বুঝতে পারছি না…”-আহসান বললো।
“এখন দেখতে ছোট হলে ও যখন ছেলেদের লিঙ্গ ঢুকতে শুরু করে তখন এটা ধীরে ধীরে বড় হয়ে যায় আর লিঙ্গকে ঢুকার জায়গা করে দেয়…তোর বুঝতে পারছিস না? এখান দিয়েই তো তুই বের হয়েছিলি আমার পেট থেকে, তাহলে বুঝ, মেয়েদের যোনির কত ক্ষমতা!”-সাবিহা যে কেন েই রকম উত্তেজক কথা চালাচ্ছে ওর ছেলের সাথে, সে নিজে ও জানে না।
“হুম, আম্মু, আমি একটু ধরে দেখবো, তোমার যোনির ফুটোটা?”-আহসান কাতর নয়নে আবদার করলো।
“না, সোনা, এখানে হাত দেয়া তোর জন্যে নিষিদ্ধ বাবা, ছেলেরা কখনও মায়ের েই জায়গায় হাত দিতে পারে না রে…”-সাবিহা এই কথাটা বলার সময়ে ওর যেন বুক ভেঙ্গে যাচ্ছে, ও চায়, যেন ছেলে ওর ওই জায়গায় হাত দেয়, কিন্তু, মুখে না বলতে গিয়ে নিজের কামনার সাথে বেঈমানি করতে হচ্ছে, সাথে ছেলের আবদার না মিটাতে পারার একটা বোবা অক্ষম কান্না ওর বুকের ভিতরে তৈরি হচ্ছে।
“তাহলে, তুমি তোমার আঙ্গুল ওই জায়গায় ঢুকাবে আমার নাম করে, শুধু আমার জন্যে? প্লিজ, আম্মু, শুধু আমার জন্যে…”-আহসানের গলায় করুন আবদার।
“এমন করা উচিত না আমার…”-মুখে এই কথাটা বললেও সাবিহা ঠিকই মনে মনে ছেলের নাম নিয়ে নিজের দনা হাতের বড় মধ্যমা আঙ্গুলটাকে ঢুকিয়ে দিলো ওর যোনির গভীরে। আর মুখে সুখের গোঙানি ছাড়লো, “ওহঃ খোদা, আহঃ…ওহঃ…”
“আমার সাথে মিলে এক সাথে করো আম্মু…মাস্টারবেট…প্লিজ…আম্মু, শুধু আমার জন্যে করো, তুমি নিজে নিজে করো…শুধু আমার জন্যে…”-আহসান ওর হাঁটুটে ভর করে ওর শরীরকে সোজা করে ফেললো, ফলে ওর মাথা যেটা এতক্ষন সাবিহার যোনির লেভেলে ছিলো, সেটা সাবিহার বুকের লেভেল চলে এলো, আর ও বড় আর মোটা লিঙ্গটা এখন সাবিহার যোনির ফুটো বরাবর চলে এলো।
সাবিহার পক্ষে আর নিজেকে নিয়ত্রন করা সভব না, যে কোন মুহূর্তে ওর শরীরে যেন পারমাণবিক বমার বিস্ফরন ঘটতে চলেছে, ও টের পাচ্ছে, ওর জীবনের শ্রেষ্ঠ যৌন সুখকে সে এক রকম বিনা চেষ্টায় পেতে যাচ্ছে। ওর নিঃশ্বাস আটকে যাচ্ছে বার বার, শরীর মোচড় মেরে উঠতে শুরু করলো।
ছেলের বড় মোটা লিঙ্গটাকে দেখতে দেখতে নিজের যোনির ভিতরে সে, আঙ্গুল ঢুকাতে আর বের করতে লাগলো, নিজের ক্লিট টাকে ঘসে দিতে লাগলো, ছেলের অনুরোধে, শুধু ওর জন্যেই। নিজের যোনিকে আর বেশি করে চিতিয়ে ধরে যেন ছেলেকে নয়, নিজেকেই বলছে সে, “এখান দিয়ে, হ্যা সোনা, এখান দিয়েই লিঙ্গ ঢুকে আমার শরীরে, ওহঃ খোদা, আহঃ…যোনির ভিতরে ঢুকলে ছেলেদের লিঙ্গ ভিজে যায়, ফলে বাড়তি পিছলা কোন জিনিশের দরকার পড়ে না, আর সঙ্গমের সময়, ছেলের লিঙ্গের উপরিভাগ চাপ খায় মেয়েদের এই ক্লিটের সাথে, তখন সেই মেয়ের উত্তেজনা চরমে চলে জায়,…ওহঃ…আর সেই মেয়ে ওর রাগ মোচন করে ফেলে…ওহঃ, আহসান…আমি ও যে আর পারছি না, আমার ও রাগ মোচন হয়ে যাবে এখনই…তোর আম্মু তোর সামনে যোনির রস বের করে ফেল্বে…ওহঃ…আহঃ…”-সাবিহার চরম উত্তেজনার মাঝে আহস্না মনে করিএয় দিতে ভুললো না, আমার জন্যে, আম্মু, শুধু আমার জন্যে…”-সাবিহা ছেলের এইটুকু আবদার তো রাখতেই পারে, “হ্যা, সোনা, শুধু তোর জন্যেই, তোর আম্মুর যোনির রস বের হচ্ছে…ওফঃ…”-সাবিহার সমসত শরীর কাঁপতে লাগলো, যদি ও এক হাত ওর যোনির ভিতরে, আর অন্য হাত সে পিছনে নিয়ে পাথরের সাথে নিজেকে ঠেক দিয়ে রেখেছে, কিন্তু ওর শরীরে যেই কাপুনির ঢেউ তৈরি হচ্ছে, যেই সুনামি তৈরি হচ্ছে, এটাকে প্রতিরোধ করতে শুধু এই সামান্য ঠেকা দিয়ে কাজ হবে না। অন্তিম মুহূর্তে সাবিহা ওর পিছনে রাখা হাত সামনে এনে, ছেলের কাঁধ জোরে খামচে চেপে ধরলো, আর সুখের ক্রন্দন আর গোঙ্গানির সাথে যোনির রস ছাড়তে শুরু করলো। আহসান চোখে বড় করে ওর আম্মুর এই অসাধারন মাস্টারবেশনের সাক্ষী হয়ে রইলো, ওর জীবনের দেখা কোন নারীর প্রথম মাস্টারবেট এর দৃশ্য ছিলো ওটা। ওর আম্মুকে ওভাবে কাঁপতে দেখে, সুখের আর্ত গোঙানি দিতে শুনে আহসানের লিঙ্গের ও চরম সময় চলে এলো, ঠিক যেই মাত্র সাবিহার কম্পন একটু স্তিমিত হয়ে আসছিলো, তখনই সে নিজের লিঙ্গকে ওর আম্মুর যোনির দিকে তাক করে ধরে রেখে নিজের চরম সময় যে আসন্ন, সেটা জানান দিলো ওর আম্মুকে, “আমি ও আম্মু, আমি ও শুধু তোমার জন্যে বীর্যপাত করছি, আম্মু…”
যদি ও নিজের জীবনের শ্রেষ্ঠ যৌন সুখ এই মাত্র পেয়ে সাবিহার চোখ বন্ধ হয়ে ছিলো। কিন্তু ছেলের কথা শুনে চোখে না খুলে পারলো না সে, কাওরন কামনার আগুন যেন এখন ও স্তিমিত হয় নি ওর শরীরে। ছেলে বীর্যপাত করবে শুনে, সে নিজের যোনিকে এগিয়ে দিলো যেন ছেলে আজ সকালের মত ওর যোনির উপরেই বীর্যপাত করতে পারে, যদি ও যোনিকে এগিয়ে ধরার কোন দরকার ছিলো না, কারন যোনি আর আহসানের লিঙ্গের মাথার দুরত্ত ছিলো ৪/৫ ইঞ্চির মত।
“এখানে ঢাল তোর বীর্য সোনা…ঠিক সকালের মত…”-সাবিহা ওর যোনিকে উচিয়ে ধরে ছেলেকে আহবান করলো। আহসান ওর বীর্যপাত করতে করতে জানলো যে ওর আম্মু জানে ও কি করেছে আজ সকালে। এই ভীষণ নোংরা দুষ্টমিটা যেন ওর চরম সুখের স্রোতকে আর তিব্র করে দিলো।
মায়ের যোনির উপরেই ওর বীর্য পড়তে শুরু করলো, আর সেই গরম বীর্যের ধাক্কার যেন সাবিহার যোনি আবার ও কাঁপতে শুরু করলো, সাবিহা খুব অবাক হলো যে এই মাত্র ও যোনির রস বের হবার পর এখন ও ৩০ সেকেন্ড ও পার হয় নি, এখনই কিভাবে ওর যোনি আবার ও কাঁপতে কাঁপতে রস ছাড়তে শুরু করেছে।
আহসানের লিঙ্গ দিয়ে বের হওয়া গরম বীর্য এতো কাছে থেকে ওর যোনির উপরে, যোনির ঠোঁটে, আর দুই ঠোঁটের ফাকে গল গল করে পড়তে শুরু করলো, যে সাবিহা আবার ও একটা আর্ত সুখের গোঙানি ছেড়ে নিজের রাগ মোচন করে ফেললো।
আহসানের লিঙ্গের বীর্যপাত যখন শান্ত হলো, তখন সাবিহার যোনি, আর যোনির উপরে ধরে রাখা ওর হাত একদম ভর্তি আর মাখামাখি হয়ে গেলো সাদা ঘন থকথকে বীর্যে। সাবিহার যোনির দুই ঠোঁটের মাঝে ও আহসানের বীর্যের রস গড়িয়ে ঢুকে যাচ্ছে, কিন্তু সেটা নিয়ে কোন সাবধানতা অবলম্বনের চেষ্টা দেখা গেলো না সাবিহার দিক থেকে।
সাবিহা পাথরের উপর থেকে সড়ে এসে লম্বা হয়ে বালির উপর শুয়ে গেলো। মাকে শুয়ে যেতে দেখে মায়ের পাশে এসে আহসান ও শুয়ে গেলো। প্রায় ৫/৭ মিনিট কেউ কোন কথা বললো না, চুপ করে ওদের মাথার উপরে থাকা আকাশের দিকে তাকিয়ে ওরা ভাবতে লাগলো এই মাত্র ঘটে যাওয়া দারুন ঘটনাটাকে।
সাবিহা যেন দারুনভাবে যৌন তৃপ্ত এই মুহূর্তে, একটা পরিপূর্ণ যৌন তৃপ্তি খেলা করছিলো ওর মাথার ভিতরে, যদি ও যা সে করে ফেললো, সেটার কারনে খুব লজ্জা আর অস্বস্তি ও হচ্ছিলো ওর। সে যা করে ফেলেছে সেটা কি বাকেরের সাথে বিশ্বাসঘাতকতা হয়ে যাচ্ছে কি না, সেটা নিয়ে ও চিন্তা করলো সাবিহা।
ছেলেকে যৌন শিক্ষা দিতে এসে সে নিজেই যেন অনেক কিছু শিখছে, বিশেষ করে ওর নিজের শরীর যে ছেলের সামনে আসলেই এভাবে প্রতিক্রিয়া দেখায়, এটা মোটেই জানা ছিল না ওর। আহসান যেন ঘুমিয়ে গেছে এই দারুন উত্তেজক একটা সময় পার করার পড়ে।
সাবিহা একটু পড়ে ওর হাতের কনুইতে ভর করে কিছুটা সোজা হলো, আর পাশে শোয়া ছেলের দিকে তাকালো। আহসানের ডু পায়ের মাঝে ওর বড় লিঙ্গটা এখন ও বেশ ভালো সাইজ। নেতিয়ে যাওয়ার পড়ে ও ওটা দীর্ঘে আর প্রস্থে যেন খুব একটা কমে নি। ধীরে ধীরে আহসান চোখ মেলে তাকিয়ে দেখতে পেলো যে ওর আম্মু ওর শরীরের উপর ঝুকে আছে।
“ওয়াও, আম্মু, ওয়াও, দারুন…”-আহসান ওর আম্মুর চোখের দিকে তাকিয়ে বললো। সাবিহা বড় বড় দুধ দুইটা ছেলের বুকের সাথে লেগে আছে। সাবিহা ছেলের দিকে তাকিয়ে একটা স্মিত হাসি দিলো আর বললো, “এখন উঠে যা, বাড়ি চলতে হবে…”-এই বলে সাবিহা নিজে ও উঠে গেলো, সাবিয়াহ দাড়াতেই ওর যোনির দিকে নজর গেলো আহসানের, সেদিকে তাকিয়ে আহসান বলে উঠলো “স্যরি আম্মু, তোমাকে নোংরা করে দিয়েছি…”।
ছেলের কথায় সাবিহা ওর নিজের যোনির দিকে তাকালো, সাথে সাথে সকালের মত আহসানের বীর্য চেটে খাওয়ার একটা অদম্য ইচ্ছা ওর ভিতরে জাগ্রত হলো, “ওটা নিয়ে চিন্তা করতে হবে না সোনা, কিন্তু তুই চলে যা বারির দিকে, আমি পরিষ্কার হয়ে আসছি একটু পরে, ঠিক আছে?”-ছেলেকে আগে বাড়ি পাঠিয়ে দেয়ার চেষ্টা করলো সাবিহা। মায়ের কথা অমান্য করলো না আহসান, কিন্তু চলে যাওয়ার আগে আবার জানতে চাইলো, “আম্মু, সকালের জন্যে কি তুমি আমার উপর রাগ করছিলে?”
সাবিহা হেসে ফেললো, “না, রে, কিন্তু তোর আব্বুর সামনে তোর এটা করা মোটেই উচিত হয়নি, তোর আব্বু যদি দেখে ফেলতো! তোর আব্বু যেন না দেখে ফেলে, তুই এই রকম কিছু করেছিস, ঠিক আছে?”
এই বলে সাবিহা দুই হাত বাড়িয়ে ছেলের ঠোঁটে আবার ও একটা গাঢ় চুম্বন এঁকে দিলো। “ধন্যবাদ আম্মু, তুমি এই দ্বীপের শ্রেষ্ঠ আম্মু…”-বলে আহসান চলে যেতে শুরু করলো। যেতে যেতে আহসান ভাবলো, এর মানে কি আব্বু কে লুকিয়ে যদি আমি এই রকম আম্মুর যোনির উপর বীর্যপাত করি, তাতে আম্মু রাগ করবে না? আহসান ভাবতে ভাবতে বাড়ির দিকে চললো।
আহসান চোখের দৃষ্টির আড়াল হতেই সাবিহার হাত চলে এলো নিজের যোনির কাছে, যোনির উপরে ও যোনির ঠোঁটের ফাঁক বহমান সমস্ত রস একটু একটু করে আঙ্গুল দিয়ে এনে খেতে শুরু করলো সাবিহা, কেন যে এই রকম একটা অজাচিত ঘৃণ্য নোংরা কাজ করতে উঠে পরে লেগেছে, সে নিজে ও জানে না।
যেই কাজ সে কোনদিন করেনি ওর এই জীবনে, সেই কাজটির জন্যেই এই মাত্র সে নিজের ছেলেকে দ্রুত ভাগিয়ে দিলো এখান থেকে। আসলে আহসানের বীর্য পান করে যেন সাবিহা ওর নিজের ভিতরে ক্রমবর্ধমান যৌন ক্ষুধাকে শান্ত করার বৃথা চেষ্টা করছে। ছেলের বীর্য পান শেষে স্নান সেরে নিয়ে সাবিহা নিজে ও বাড়ির পথ ধরলো।

ছোট্ট একটা দুর্ঘটনা আর ছেলের উপচে পড়া ভালবাসা

এর পরের কয়েকটা দিন ওভাবেই কাটলো আহসান আর সাবিহার। প্রতিদিন ওই ঝর্ণার ধারে বসে মা ছেলে একে অন্যকে দেখে কথা বলতে বলতে মাস্টারবেট বা হস্তমৈথুন করা, এবং পরিশেষে আহসানের বীর্য ওর মায়ের যোনির উপরে, কখন ও যোনির ঠোঁটের ফাকে। এর পরে সাবিহা ছেলেকে সামনে থেকে সরিয়ে দেয় আর ছেলের ফেলে যাওয়া বীর্যকে আঙ্গুল দিয়ে চেটে চুষে খায়।
সাবিহা অনুভব করলো যে, ওর সেক্স ড্রাইভ যেন আর ও বেড়ে গেছে, দিনে একবার ছেলের সাথে এই সব করে ওর দেহের ক্ষিধে যেন মিটতে চায় না, ওর আরো দরকার, ওর ছেলের ও আরো দরকার। যদি ও সাবিহা চেষ্টা করছে যেন ছেলেকে ওদের এই পারস্পরিক প্রাত্যহিক মাস্টারবেসনের মাধ্যমে সন্তুষ্ট রাখতে কিন্তু আহসানের কথা ও আচরনের মাধ্যমে বার বার ওর মা কে মনে করিয়ে দিচ্ছে যে সে আর চায়, আর কিছু।
কিন্তু বাড়িতে নিজেদের মাঝে কিছু করার কথা সাবিহা ভাবতে পারে না, কারন বাকের থাকে আশে পাশে। সেই জন্যে আহসানের অনুরোধে দুদিন ধরে সাবিহা আর আহসান ঝর্ণার পারে গিয়েই প্রথমে একবার মাস্টারবেট করে নেয়, এর পরে লেখাপড়া শেষ করে আরেকবার করে। এতে যেন সাবিহার ক্ষুধা একটু কমছে।
ওদিকে আহসান প্রতিদিনই ওকে স্পর্শ করতে চায়, ওদের সম্পর্ক এখন যেই জায়গায় এসে থেমেছে, সেখান থেকে সেটাকে আর ও সামনে এগিয়ে নিয়ে যেতে চায় আহসান, যদি ও সাবিহা স্পষ্টতই মানা করছে বার বার। ওরা যে মা ছেলে, ওদের মাঝে এর চেয়ে বেশি কিছু যে হতে পারে না, এটা মনে করিয়ে দিতে ভুলে না সাবিহা। কিন্তু সাবিহা জানে না যে, এভাবে কতদিন আহসানকে ঠেকিয়ে রাখা যাবে।
দিন দিন সাবিহার দুর্বলতা ও যে ছেলের কাছে প্রকাশ হয়ে পড়ছে, তেমনি ছেলের আগ্রহ যেন বাড়তে বাড়তে এখন আকাঙ্ক্ষা থেকে চরম আকাঙ্ক্ষা বা চরম ক্ষুধায় রুপান্তরিত হচ্ছে, প্রথমে যেটা ছিলো ওর Desire, এখন সময়ের সাথে সেটা হয়ে গেছে ওর Craving। একমাত্র চুমুর সময়টা ছাড়া অন্য সময় নিজের শরীরের গোপন অঙ্গে হাত ছোঁয়াতে দেয় না সাবিহা ছেলেকে।
কিন্তু আহসান যেন সেই বাধাকে বার বার অতিক্রম করার জন্যে উঠে পড়ে লেগেছে। সাড়া দিনে রাতে কম পক্ষে ৪০/৫০ বার দুজনের ঠোঁট একত্র হয়ে যায়, কারন এই চুমুর সময়টাতেই ওদের শরীর বেশি কাছে চলে আসে, সাবিহা ওর তলপেট, উরুর কাছে আহসানের শক্ত খাড়া লিঙ্গের ঘষা খায়। আর চুমুটা ওরা দুজনেই খুব উপভোগ করে।
আর আহসান ও ওর মায়ের বুকের সাথে নিজের বুক লাগাতে পারে, যদি ও ওর মায়ের দুধ দুটিকে সরাসরি হাত দিতে দেয় না সাবিহা এখনও। কিন্তু ছেলের দুষ্ট হাত দুটিকে কিভাবে বার বার প্রত্যাখ্যান করে নিজেকে সুখ থেকে বঞ্চিত করতে থাকবে সাবিহা, নিজের কাছে এটাই এখন প্রশ্ন ওর। ছেলের কামনাভরা চোখের সামনে নিজের মুখ দিয়ে না শব্দটি বের করা যেন কঠিন হয়ে যাচ্ছে সাবিহার জন্যে।
বাকের যদি ওকে একটু সঙ্গ দিতো, দিনে না হোক, প্রতি রাতে ও না হোক, মাঝে মাঝে ও ওর শরীরের কামক্ষুধাকে নিবৃত করার চেষ্টা করতো, তাহলে হয়ত আহসানকে না বলাটা সাবিহার জন্যে অনেক সহজ হতো। স্বামীর কাছে উপক্ষিত শরীরের বঞ্চনা যেন মিটতে চায় ছেলের কাছে নিজেকে আরও মুল্যবান হৃদয়গ্রাহী করে তুলেতে গিয়ে, সেই কথা কাকে বুঝাবে সাবিহা।
সাবিহা আর আহসানের ভিতরের পরিবর্তন যেন কিছুটা নজরে পড়ে যাচ্ছে দিন দিন বাকেরের। যদি ও আহসানকে খুব কঠিনভাবে মানা করে দিয়েছে সাবিহা যেন ওর আব্বুর সামনে খুব বেশি সংযম দেখিয়ে চলে, কিন্তু আহসান যেন ইদানীং ওর বাবাকে দেখলেই রাগে ফুঁসে উঠতে থাকে, বাকের কিছু জিজ্ঞেস করলে জবাব দেয় না। ওর বাবার কথা শুনার চেষ্টা করে না।
সাবিহার প্রতি আহসান যত বেশি আদর আর সহানুভূতি দেখায়, ওর বাবার প্রতি সমহারে রাগ ও বেয়াদপি দেখায়। বাবার সামনে সাবিহাকে ইচ্ছে করেই জড়িয়ে ধরে, ঠোঁটে চুমু না দিলে ও গালে চুমু দেয়, মায়ের মাথায়, পিঠে হাত বুলিয়ে দেয়, সাবিহা হয়ত রান্না করছে, আহসান একটা কাপড় নিয়ে ওর মায়ের কাছে যেয়ে মাথার ঘাম মুছে দেয়, মাথার উপর চুমু খায়। বাকের দূর থেকে দেখে, মুখে সরাসরি কিছু বলে না, কিন্তু চোখের দৃষ্টি দিয়ে সাবিহাকে বুঝিয়ে দেয় যে, সে এটা পছন্দ করছে না। মাঝে মাঝে বাকেরে সামনেই সাবিহাকে পিছন থেক জড়িয়ে ধরে ওর ঘাড়ে চুমু দেয়, আর এই সব খুব সূক্ষ্মভাবে জেনে বুঝেই করছে আহসান, সেটা জানে সাবিহা।
বাকের এই সব দেখে একটু চিন্তায় পড়ে গেলো, সে জানে যে সাবিহা খুব ভদ্র আর শিক্ষিত পরিবারের মেয়ে। নিজের ছেলের সাথে কোন রকম নোংরামি সে কখনই প্রশ্রয় দিবে না। কিন্তু আহসানের কথা শুনে বা আচরন দেখে যেটুকু বুঝতে পারে বাকের যে, তা হলো, যে আহসানের দিক থেকে চেষ্টার কমতি নেই, ওর মায়ের সাথে কোন অন্য রকম সম্পর্ক তৈরি করার জন্যে। এটাকেই ভয় পেতে শুরু করেছে বাকের ইদানীং।
সাবিহা যদি আহসানকে এভাবে প্রশ্রয় দিতে থাকে, আহসান তো চেষ্টা করবে ওর মায়ের পুরো দখল নিজের করে নিতে, এটা চিন্তা করলেই ওর মনে হচ্ছে সাবিহাকে যেন সে হারিয়ে ফেলছে। কিন্তু রাতে যখনই সাবিহা ওর কাছ থেকে আদর চায়, তাতে পর্যাপ্ত সাড়া দিতে ও অক্ষম সে, সারাদিনের পরিশ্রমের ক্লান্তিতে সাবিহার জন্যে নিজের ভিতরে পরজাত যৌন আকর্ষণ তৈরি করতে ও ব্যর্থ সে। এই অক্ষমতার কারনে কি সাবিহা নিজেই ছেলের দিকে এগিয়ে যাবে? এই প্রশ্ন মনে এলেই রাগে ফুঁসে উঠতে শুরু করে বাকের। এটা নিয়ে যে সাবিহাকে কিছু জিজ্ঞেস করবে, সেই সাহস ও যেন সে হারাতে শুরু করেছে।
বাবা আর ছেলের মাঝে যে ওকে নিয়ে একটা ঠাণ্ডা শীতল লড়াই চলছে, সেটা সাবিহার থেকে ভালো আর কে জানে। ইদানীং ওরা বাবা ছেলে একজন আরেকজনের সাথে কথা বলা ও অনেকটাই বন্ধ করে দিয়েছে। সাবিহাকে নিয়ে যে দুজনের মধ্যে একটা সূক্ষ্ম মনস্তাত্তিক লড়াই চালিয়ে যাচ্ছে বাবা আর ছেলে, সেটা দিন দিন আরও বেশি প্রকট হতে শুরু করেছে। বাকের চায় সাবিহাকে বার বার আদেশের স্বরে কথা বলে, আদেশ নিষেধ দিয়ে নিজের নিয়ন্ত্রনে রাখতে, আর আহসান চায় ওর মায়ের মাঝে ওর জন্যে আদর ভালবাসা আর কামনাকে জাগিয়ে তুলে সাবিহার দখল নিজের করে নিতে।
মাঝে মাঝে এখন মা আর ছেলে এক সাথে স্নান ও করতে শুরু করেছে, ঝর্ণার পানিতে। সেই সব স্নানের সময়ে ওরা একজন অন্যজনের গায়ে পানি ছিটানো খেলা খেলে, আর একটু পর পর চুমু, উফঃ এই দুই জন যে কি পরিমান চুমু খেতে পছন্দ করে, সেটা ভাষায় বুঝানো যাবে না। সেই সব চুমুর মাঝে আহসানের হাত ওর মাকে জড়িয়ে ধরার উছিলায় প্রায়ই ওর বুকের দুধের উপর চলে আসতে চায়।
“লক্ষি সোনা, বাবা, আমি তোর মা, হই, আমি তোকে জন্ম দিয়েছি, মায়ের সাথে এসব করে না বাবা, প্লিজ, তুই না আমার সোনা ছেলে, মায়ের সব কথা শুনিস, মায়ের দুধে হাত দিস না বাবা…”-সাবিহা এভাবে ছেলেকে বাধা দেবার চেষ্টা করে। কিন্তু হাত দিয়ে ফেলার পর, সাবিহা নিজের হাত দিয়ে যে ছেলের হাতকে টেনে বা ধাক্কা দিয়ে সরিয়ে দিবে, সেই শক্তি ধীরে ধীরে হারাচ্ছে সে।
সেই রকম কিছু করতে গেলেই ওর মনে পড়ে যায়, যে, একজন প্রিয় নারীকে জরিয়ে ধরে চুমু দিতে দিতে তার বুকের স্তনে হাত দেয়া তো সেই চিরাচরিত পুরুষ মানুষের সহজাত প্রবৃত্তি, সেটা আহসান ও করার চেষ্টা করছে, কিন্তু সে যদি ওকে সেটা করতে না দেয়, তাহলে আহসান ওর বাকি জীবন এই দ্বীপে কাটালে, কোনদিন ও এই সুখের কথা জানতে পারবে না, কারন এই দ্বীপে ওর জন্যে আর কোন মেয়ে মানুষ তো নেই ওর মা ছাড়া।
এমনিতে আহসান ওর শরীরের গোপন অঙ্গ ধরলে বা সে নিজে আহসানের লিঙ্গ ধরলে, কোন পাপ হবে বা ওর নৈতিকতা নষ্ট হবে, এই রকম কোন অপরাধবোধ কাজ করে না সাবিহার মনে। ছেলেকে সে যদি নিজের শরীর দেখাতে পারে, তাহলে ছেলে সেটা ধরতে ও পারবে, এটাই সাবিহার মত। কিন্তু যেই কারনে সাবিহা ছেলেকে এটা থেকে বঞ্চিত করছে বার বার, সেটা হলো, ওর নিজের নিয়ন্ত্রণকে পুরোপুরি শেষ করে দিতে পারে ওদের এই স্পর্শসুখ।
কারন ছেলের হাত ওর শরীরের দুধে বা যোনিতে লাগলে, আর নিজেকে ধরে রাখতে পারবে না সাবিহা, ওর মনে তখন আর এক ফোঁটা জোর অবশিষ্ট থাকবে না, তখন ছেলে যা খুশি করে ফেলতে পারবে। এই ভয়ে, শুধু এই ভয়ে সাবিহা দিনের পর দিন প্রবল আকাঙ্খা মনে নিয়ে ও ছেলে ও নিজেকে ক্রামাগত বঞ্চিত করে চলেছে।
ওদের এই বঞ্চনাকে প্রাপ্তিতে পরিবর্তনের ভার প্রকৃতি ও উপরওয়ালা নিজের হাতে নিয়ে নিলো। একদিন সকালে বাকের নতুন খাদ্য ও মাছ আহরনের জন্যে দ্বীপের অন্য প্রান্তে রওনা হয়ে যাওয়ার কিছু পড়েই প্রচণ্ড ঝড়, বৃষ্টি শুরু হলো।
বাকের যাওয়ার সময় বলে গিয়েছিলো যে, সে বিকালে ফিরবে, সাথে সামান্য কিছু খাবার সে নিয়ে গিয়েছিলো। বাকের চলে যাওয়ার কিছু পড়েই প্রচণ্ড বৃষ্টি দেখে আহসানের খুব রাগ হলো, কারন বৃষ্টি হলেই ওর মাকে নিয়ে সে ঝর্ণার পাড়ে গিয়ে লেখাপড়ার সাথে সাথে মায়ের শরীর দেখা ও মাস্টারবেট করার রোজকার অভ্যাসটা বিঘ্নিত হয়ে যায়।
ওর বাবা না থাকলে ও ওদের এই মাচার বাসস্থানে ছেলের সাথে কোন রকম যৌন খেলার অনুমতি নেই সাবিহার দিক থেকে। আহসান মুখ কালো করে নিজের মাচায় বসে বৃষ্টি দেখছিলো। বাইরে ঝুম ঝড় আর বৃষ্টি হচ্ছে, আকাশ অন্ধকার করে আছে, কখন এই বৃষ্টি থামবে, সেটা কেউ বলতে পারে না। ঝড়ের তাণ্ডবে ওদের মনে হচ্ছে যেন ওদের এই ছোট মাচাটি হয়ত খড় কুটোর মত ভেসে যাবে।
সাবিহা ওর পাশে এসে বসলো, ছেলের মন কেন ভারী, সেটা মায়ের চেয়ে বেশি আর কে বুঝে? দুজনে দুজনের হাত ধরে বসে বসে টুকটাক কথা বলছিলো। একটু পড়ে সাবিহার বাথরুম যাওয়ার প্রয়োজন হয়ে পড়লো, বাকের ওর মাকে বললো, যেন কাপড় না ভিজে, সেই জন্যে কাপড় খুলে রেখে নেংটো হয়ে বাথরুমে যেতে, যেহেতু বাকের নেই, আর এই ঝড়ের মধ্যে ফিরে আসার ও কোন সম্ভাবনা নেই, তাই ছেলের সামনে কাপড় খুলে নেংটো হতে সাবিহা দ্বিধা করলো না, কিন্তু কিসের উত্তেজনায় কে জানে, মাচা থেকে নামতে গিয়েই পা পিছলে সাবিহা “ওহঃ মাগোঃ”- বলে চিৎকার দিয়ে মাটিতে গড়িয়ে পড়তে শুরু করলো।
বাকের মায়ের চিৎকার শুনে ততক্ষনাত ওর মাকে উদ্ধার করার জন্যে নিচে নামলো, যদি ও এর মধ্যে সাবিহা মাটিতে কয়েকটা গড়াগড়ি দিয়ে কাদা মেখে বেশ দূরে চলে গিয়েছিলো। যখনই পা পিছলে গিয়েছিলো তখনই ওর শরীরের সমস্ত ভার গিয়ে পড়েছিলে নিচে থাকা ওর বাম হাতের উপর।
ফলে হঠাত কব্জির রগে প্রচণ্ড চাপ পড়ার কারনে হাতের অবস্থা খারাপ হয়ে গেলো সাবিহার। ছেলে ওকে ধরা সোজা তো করলো কিন্তু বাম হাতের কবজি সহ একটি আঙ্গুলকে ও আর নড়ানো যাচ্ছে না। ভিতরে হাড় ভেঙ্গে গিয়েছে কি না, সেই চিন্তা চলে এলো দুজনের মনেই, এই নির্জন দ্বীপে ছোট একটা দুর্ঘটনা যে ওদের জীবন শেষ করে দিতে পারে, সেটা মনে করে গা শিউরে উঠলো আহসানের।
ওদিকে ব্যথার চোটে সাবিহার চোখ ফেটে কান্না বের হচ্ছে। আহসান ধরে পরীক্ষা করছিলো ওখানে কোন হাড় ভেঙ্গে গেছে কি না, কিন্তু হাত ছোঁয়ানো ও যাচ্ছে না এমন তিব্র ছিলো সেই ব্যথা। আহসান ধরে ওর মাকে আগে মাচার নিচে নিয়ে এলো, এর পরে পানি এনে আগে সাড়া শরীর ধুয়ে দিলো। সাবিহা ওর বুকের কাছে বাম হাতকে আঁকড়ে রেখেছে, যেন ওটা মোটামুটি সমান্তরালে থাকে।
শরীর থেকে কাদা সরানোর পরে আহসান ওর মা কে ধরে মাচায় উঠিয়ে ফেললো। ওদের সেই পুরনো লাইফ বোটের ভিতরে ছোট্ট একটা ফার্স্টএইড বক্স পেয়েছিলো ওরা, সেটাকে সযত্নে রেখে দিয়েছিলো ওরা, কখন কোন বিপদে পরে, সেটা মনে করে, ওটা খুলে আহসান ওর মায়ের নির্দেশ মত একটা মলম বের করে খুব আলতো করে সাবিহার কব্জি সহ হাতের আঙ্গুল ও তালুতে মাখিয়ে দিলো।
কিন্তু বড় সমস্যা হলো হাতকে নিজের দিকে ঝুলিয়ে রাখা যাচ্ছিলো না। হাতের কনুই থেকে কব্জি নিচের দিকে থাকলেই চিনচিনে ব্যথায় মনে হচ্ছিলো যে হাত মনে হয় ফেটে যাবে। তাই আহসান ওই বক্স থেকে ব্যান্ডেজ বের করে মায়ের গলার সাথে হাতকে আড়াআড়িভাবে বেধে দিলো। কিন্তু ওটাতে পুরো হাতের ভার রাখা কষ্ট হচ্ছিলো দেখে, ওর আব্বুর পড়নের একটা পাতলা কাপড় দিয়ে কনুই থেকে পুরো হাতের ভার ওই কাপড়ের ভিতরে হাতকে বসিয়ে গলার সাথে বেঁধে দিলো। বেশ বড় রকমের বিপদ হয়ে গেলো ওদের সবার জন্যে।
আহসান বসে ভাবতে লাগলো ওর আম্মুর যেই অবস্থা এখন তাতে ওকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া জরুরী, কিন্তু এই বিশাল মহাসাগরের মাঝে ছোট্ট একটা দ্বীপে বসে সে কথা কল্পনা করে যেন পরিহাস। ওর আম্মুর কিছু হলে এই দ্বীপে সে কিভাবে বেঁচে থাকবে চিন্তা করে ওর চোখ ফেটে পানি আপনা থেকেই বের হতে লাগলো। সাবিহা মাচার দেয়ালে হেলান দিয়ে আধাশুয়া হয়ে চোখ বন্ধ করে ব্যথায় কাতরাচ্ছিলো, এক ফাকে চোখ খুলে সামনে বসে ছেলেকে দুঃখী চোখে ওর দিকে তাকিয়ে চোখে পানি ফেলতে দেখে নিজের শরীরের ব্যাথার সাথে সাথে মনের ভিতরে ও আবেগ উদ্বেল হয়ে উঠলো।
“কেন কাঁদছিস সোনা, আমি ঠিক আছি তো, আয় কাছে আয় আমার…”-সাবিহা ওর ভালো ডান হাতটা বাড়িয়ে দিলো ছেলের দিকে। আহসান আরও কাছে এসে বসলো ওর মায়ের পাশে। “তোমার কিছু হলে আমি যে বেঁচে থেকে ও মরে যাবো আম্মু…”-ছেলের ধরা গলার কান্না মাখা শব্দ শুনে সাবিহা বিচলিত হয়ে গেলো।
“আরে, কি হয়েছে আমার, একটু ব্যাথা পেয়েছি, এই তো, এতেই কেউ মরে যায় না, তোকে ছেড়ে আমি কোথাও যাচ্ছি না, শুন, আমার বেশ ঠাণ্ডা লাগছে, আমাকে কাপড় পড়িয়ে দিতে পাড়বি? বাম হাতটা তো নড়ানোই যাচ্ছে না, এক হাত দিয়ে কিভাবে কাপড় পড়বো, বুঝতে পারছি না…”-সাবিহার কথা শুনে আহসান আরও বিচলিত হয়ে পড়লো, ওর মনে পড়ে গেলো, ওর আম্মু এক হাত দিয়ে কিভাবে রান্না করবে, কিভাবে ঘরের কাজ করবে? মাকে ধরে নিচে পড়ে থাকা জাঙ্গিয়াটা পড়িয়ে দিতে পারলে ও উপরে গেঞ্জি পড়ানো যাবে না কারন, অন্য হাত নড়ানো যাচ্ছে না।
বাধ্য হয়ে একটা শার্ট পড়িয়ে দিলো সে ওর আম্মুকে, এক পাশে হাত না ঢুকিয়ে কাধের উপর দিয়ে টেনে এনে, দু- তিনটি বোতাম লাগিয়ে কোন রকম পড়ানো হলো। এই কাপড় পড়াতে গিয়ে সাবিহার শরীরে বেশ কিছু স্পর্শ লেগেছে আহসানের, কিন্তু সেটা নিয়ে ওরা মা ছেলে কেউ কিছু বললো না, কারণ এই মুহূর্তে এতাই স্বাভাবিক ছিলো।
স্থির হয়ে বসার পর লক্ষ্য করলো যে হাতের কব্জিত জায়গাটা এর মধ্যেই ফুলতে শুরু করে দিয়েছে। সাবিহার কাছে এখন ও মনে হচ্ছে যেন ওর কোন হাড় ভেঙ্গে গেছে। সেক্ষেত্রে ভিতরে যদি কোন ইনফেকশান হয়ে যায়, তাহলে বিপদ আছে সাবিহার। এর পরিনাম হিসাবে অকাল মৃত্যু ও হতে পারে। কিন্তু মনে ভয় পেলে ও ছেলের সামনে নিজের চিন্তাযুক্ত মুখ কিছুতেই দেখাবে না সে। ওদিকে বৃষ্টি হয়েই যাচ্ছে, থামছে না। ওর যেই বাথরুমে যাওয়ার দরকার ছিলো, সেটা কিভাবে যাবে, চিন্তা করতে লাগলো।
“আম্মু, তুমি না বাথরুমে যাচ্ছিলে, কোনটা করতে, বড়টা? নাকি ছোটটা?”-আহসান নিজে থেকে জানতে চাইলো।
“ছোটটা রে…”-একটু লাজুক হেসে সাবিহা বললো।
“এক কাজ করো, আম্মু, আমি একটা পাত্র এনে দেই, তুমি সেটাতে পেশাব করে দাও, তাহলে বাইরে যেতে হবে না তোমাকে…আমি সেটা নিয়ে বাইরে ফেলে দিয়ে আসবো…”-আহসান বলেই উপরে ওর বাবা আর মায়ের মাচার দিকে চলে গেলো একটা কোন পাত্র এনে দিতে। কিন্তু ছেলের সামনে কিভাবে পেশাব করবেন সাবিহা, তাই পাত্র এনে দিলে সাবিহা ওকে বললো, “তুই আমাদের মাচায় চলে যা, আমি পেশাব করে তোকে ডাক দিবো…”।
“না, আম্মু, তোমাকে নিয়ে আর এক ফোঁটা ও রিস্ক নেয়া যাবে না, কোনভাবে তুমি যদি পড়ে যাও তাহলে তোমার ব্যথা আরও বেড়ে যাবে, আর তাছাড়া পেশাবের পাত্রটা আমি ধরে রাখতে হবে, না হলে গড়িয়ে পড়তে পারে, তুমি ওই সব লজ্জা ছাড়ো তো আম্মু, আমি জানি, তুমি লজ্জা পাচ্ছো আমার সামনে পেশাব করতে, কিন্তু এই মুহূর্তে এটা ছাড়া আর উপায় নেই আমাদের, আর তোমার সাড়া শরীর তো আমি দেখেছি, কেন লজ্জা পাচ্ছো?”-এই বলে আহসান নিজেই আবার সাবিহার পড়নের জাঙ্গিয়া খুলে দিলো, আর পেশাবের পাত্রটা নিয়ে ওর আম্মুর যোনীর কাছে চেপে ধরলো, সাবিহা কিছুটা অনিচ্ছা সহকারে পেশাব করতে বসলো।
আহসানের চোখ পুরোটা সময় সাবিহার যোনীর দিকে মগ্ন হয়ে তাকিয়েছিলো। পেশাব শেষে সবিহাকে পানি খরচ করতে হবে, কিন্তু কিভাবে করবে, তখন আহসান ওর আম্মুর হাতে একটু পানি দিলো, উনি সেটা আলতো করে নিজের যোনীর চারপাশে লাগিয়ে কোনরকমে ধুয়ে ফেললেন, পেশাব করা হয়ে গেলে, আহসান সেটা বাইরে নিয়ে ফেলে দিয়ে আসলো, আর ওর আম্মুর কাছে এসে বসলো।
সাবিহা এক হাতে ওর পড়নের জাঙ্গিয়াটা পড়ার চেষ্টা করেছে, কিছুটা হাঁটু পর্যন্ত ওটাকে উঠেয়েছে, কিন্তু বাকিটা উঠানোর জন্যে ওকে হয় শরীর একটু ঘুরাতে হবে, নয়ত অন্য হাত ব্যবহার করতে হবে, কোনটিই সে না করতে পেরে ওভাবেই বসে রইলো। আহসান ফিরে এলে ওকে বললো, যেন জাঙ্গিয়াটা পুরোটা উঠিয়ে দেয় সে। কিন্তু আহসান সেটা করার কোন চেষ্টাই করলো না।
“আম্মু, থাকো না এভাবে…তোমার যোনিটা আমি একটু একটু দেখতে পাচ্ছি, এখন বাইরে বৃষ্টি হচ্ছে, আর আমরা মাচার উপরে, আব্বু নিশ্চয় এখন ফিরে আসতে পারবে না, আর ফিরে এলে ও তোমার পড়নের যে জাঙ্গিয়া নেই, সেটা নিচ থেকে বুঝতে পারবে না। এভাবেই থাকো, মনে করো, আজ আমরা আমাদের ঝর্ণার ক্লাসটা এখানেই করছি…”-আহসান অনুরোধের স্বরে বললো ওর আম্মুকে।
“এতো দেখে ও তোর আঁশ মিটছে না আমার যোনিটাকে দেখার! আর কত দেখবি?”-সাবিহা বকা দেয়ার স্বরে বললো।
“তুমি না বোলো, মেয়েদের যোনীর চেয়ে সুন্দর আর এতো গোপন রহস্যের জায়গা আর পৃথিবীতে নেই। দেখতে দাও না আমাকে! আমি দেখলে কি তোমার কোন ক্ষতি হবে, বলো?”-আহসান যুক্তি দিলো।
“ক্ষতি হবে না, কিন্তু, আমি যে তোর মা, সেটা তুই সব সময় ভুলে যাস কেন রে? ছেলেদের যে মায়ের যোনীর দিকে, নিজের জন্মস্থানের দিকে তাকানো নিষেধ, তোকে বলেছি না! আমি কি তোর বান্ধবী, নাকি তোর বিয়ে করা বউ!”-সাবিহা ছেলেকে ভতসনা করলো।
“আহঃ যদি হতে!”-খুব অনুচ্চারে কথাটা বের হলো আহসানের মুখ দিয়ে। কিন্তু সাবিহা শুনতে পেলো, আর ওর যোনীর ভিতরে কি যেন একটা শিরশিরানি অনুভুতি তৈরি হলো।
“আচ্ছা, আম্মু, তুমি যখন পেশাব করলে, তখন তোমার যোনীর আসল ফুটো, যেটাতে ছেলেরা লিঙ্গ ঢুকায়, সেটা দিয়ে তো পেশাব বের হয় নি, তাই না আম্মু? অন্য ছোট যেই ফুটোটা আছে একটু উপরে, সেটা দিয়ে বের হয়েছে, তাই না?”-আহসান জানতে চাইলো, ছেলের কথায় সাবিহার মুখ রাঙ্গা হয়ে গেলো, বিশেষ করে যখন আহসান বললো “যোনীর আসল ফুটো, যেটাতে ছেলেরা লিঙ্গ ঢুকায়”-এই কথা যেন এক রাশ লজ্জা হয়ে ঘিরে ধরলো সাবিহাকে।
যৌনতাকে নিয়ে খোলাখুলি কথা বলতে ওর ও খুব ইচ্ছে করে, কিন্তু কার সাথে সে বলবে এসব কথা, ছেলের সাথে! নিজেকে নিজেকে নিজে একটা “শয়তান সাবিহা” বলে গালি দিয়ে সাবিহা ছেলের কথার উত্তর দিলো, “হুম, উপরের ছোট ওই ফুটো দিয়ে পেশাব বের হয়…নিচের বড় ফুঁটা দিয়ে না…”
“আচ্ছা, আম্মু, আমার আরেকটা কথা জিজ্ঞেস করার আছে, বলবো?”-আহসানের মুখে দুষ্ট দুষ্ট হাসি দেখে বুঝতে পারলো সাবিহা যে কি ধরনের প্রশ্ন আসতে যাচ্ছে ছেলের পক্ষ থেকে ওর কাছে। সাবিহা ঘাড় কাত করে হ্যাঁ জানানোর সাথে সাথে আহসান বলে উঠলো, “আম্মু, তুমি বলো যে, নিচের ফুটো বড়, তাহলে সেখানে নিশ্চয় আব্বুর বড় লিঙ্গটা নিজের জায়গা করে নেয়, কিন্তু ওখানে যখন তুমি মাষ্টারবেসনের সময় নিজের ছোট আঙ্গুল ঢুকাও, তখন কি সেটাতে লিঙ্গ ঢুকলে যেই রকম অনুভুতি জাগে, সেটা কি হয়?”-আহসান বেশ চিন্তিতমুখ করে জানতে চাইলো। সাবিহার ঠোঁটের কোনে ও একটা দুষ্ট হাসি চলে এলো, ছেলের কথা শুনে।
“তোকে তো একদিনই বলেছি, যে ওই জায়গাটা খুবই স্পর্শকাতর জায়গা, ওখানে ছোট আঙ্গুল ঢুকলো নাকি তোর আব্বুর লিঙ্গ ঢুকলো, দুটোতেই সমান শিহরন তৈরি হয়, আর তাছাড়া তোর আব্বুর লিঙ্গ খুব বেশি বড় না…”-কথাটা বলেই সাবিহা আবার নিজেকে একটা গালি দিলো, শেষ কথাটা বলার কোন দরকার ছিলো না। কেন যে বলে ফেললো?
“আব্বুর লিঙ্গ বেশি বড় না, মানে, উনি তো বড় বয়স্ক মানুষ, উনারটা নিশ্চয় আমার লিঙ্গের চেয়ে ও অনেক বড়, তাই না?”-আহসান জানতে চাইলো।
সাবিহা এক মুহূর্ত চুপ করে রইলো, কি জবাব দিবে চিন্তা করছিলো, “শুন, মানুষ বড় হলেই বা বেশি বয়স হলেই তার লিঙ্গ বড় হয় না, এই পৃথিবী একেক মানুষের লিঙ্গের সাইজ একেক রকম, কারো ছোট, মারো মাঝারী, কারো বড়, কারো একটু চিকন আর কারো একটু মোটা। তোর এখন যেই বয়স, সামনের আরও ৪/৫ বছর ধরে তোর লিঙ্গের সাইজ আরও একটু একটু করে বড় হবে, কিন্তু এর পড়েই এটার বৃদ্ধি থেমে যাবে, এর পড়ে তোর বয়স যতই বাড়ুক, তোর লিঙ্গের সাইজ আর বাড়বে না। তাই তোর আব্বু বড় আর বয়স্ক মানুষ, এর মানে এই না যে, উনার লিঙ্গ তোর চেয়ে বড়।”
আহসান কি যেন চিন্তা করলো কিছুক্ষন, এর পড়েই বললো, “তার মানে আব্বুর লিঙ্গ কি আমার চেয়ে ছোট?”
“হুম…”-সংক্ষেপে জবাব দিলো সাবিহা।
“কত টুকু ছোট, আম্মু? মানে, তুমি যেই রকম বললে, মানুষের লিঙ্গের সাইজ বড়, ছোট, মাঝারী, কিন্তু ওটা পরিমাপের হিসাব টা কি? আমার টা কি ছোট লিঙ্গ, নাকি, মাঝারী?”-আহসান জানতে চাইলো।
“তোরটা অনেক বড়, আর তোর আব্বুরটা তোর অর্ধেক হবে হয়ত, ৫/৬ ইঞ্চি হলো মাঝারী সাইজ লিঙ্গের, আর ৮ এর উপর থেকে ওটাকে বড় সাইজ বলে, আর ৫ এর চেয়ে কম হলে সেটাকে ছোট সাইজ বলে…”-সাবিহা কথাটা বললে ও ওর যোনীর ভিতরে একটা ছোট আগুনের ফুলকি ধরতে শুরু করেছে।
আহসান কাপড়ের উপর দিয়েই নিজের লিঙ্গকে যেন চোখ দিয়ে পরিমাপ করছে, এমন একটা ভাব করে বললো, “আমার টা কি ৮ ইঞ্চির বেশি হবে, আম্মু?”
“আমি তো মেপে দেখি নি, তবে তোরটা, ৮ নয়, আমার মনে হয় ১০/১২ ইঞ্চি হবে…আর স্বাভাবিক পুরুষদের তুলনায় ও অনেক বেশি মোটা”-সাবিহা বললো, ওর যোনীর ভিতরে আরেকটা মোচড় অনুভব করলো সে। আহসানের মুখে যেন হালকা হাসির একটা রেখা দেখা দিলো।
“কিন্তু, এর সাইজ বড় বা ছোট, চিকন বা মোটার সাথে কি নারীদের যৌন সুখের কোন ব্যাপার আছে?”-আহসান জানতে চাইলো।
“এটা আমি ঠিক বলতে পারবো না, রে, আমার জীবনে তোর আব্বুই আমার এক মাত্র যৌন সঙ্গী, তাই অন্য কোন সাইজের লিঙ্গ হলে সেটার সাথে যৌন সুখের কোন পার্থক্য আছে কি না জানা নেই আমার, তবে আমার মেয়ে বান্ধবিদের কাছে শুনেছি নাকি, যে ছেলেদের লিঙ্গ বড় আর মোটা হলে নাকি মেয়েরা অধিক যৌন সুখ পায়।”-সাবিহা ওর ছেলেকে কোন মিথ্যে বলে ভুল শিক্ষা দিতে চায় না।
“ও আচ্ছা…কিন্তু যদি এটা সত্যি হয়, তাহলে, আমার লিঙ্গের মত সাইজের কোন লিঙ্গ যদি তোমার যোনিতে ঢুকে, তাহলে তুমি অনেক বেশি যৌন সুখ পাবে, এটাই তো তুমি বলছো?”-আহসান ওর মায়ের দিকে তির্যক ভঙ্গীতে তাকিয়ে বললো।
“হুম, মনে হয়…আমি ঠিক বলতে পারবো না, বললাম তো?”-সাবিহা ছেলের আর কোন জেরার মধ্যে পড়তে চায় না, “এখন এই সব কথা বন্ধ কর, আমার হাতে খুব ব্যাথা হচ্ছে, আমি দেখি একটু ঘুমাতে পারি কি না…”-সাবিহা বললো।
“আচ্ছা, আম্মু, তুমি না, আমাকে একদিন বলেছিলে যে, এই দ্বীপের জঙ্গলে অনেক রকম ঔষূধী গাছ আছে, তোমার হাতের ব্যথার জন্যে আমি সেই রকম গাছ যোগাড় করে আনি?”-আহসান মনে মনে লজ্জিত হলো যে ওর আম্মুর এই ব্যথা নিয়ে সে কিছুই করতে পারছে না।
“কিন্তু, তুই কি চিনবি, সেই সব গাছ, কোন গাছের রস খেলে ব্যথা কমে, জানবি? আর এই বৃষ্টির মধ্যে তোকে কোথাও যেতে হবে না…”—সাবিহা ছেলেকে বললো।
“চিনবো, তুমি আমাকে অনেক গাছ চিনিয়েছিলে না, ছোট থাকতে, পড়ার বইতে, দেখি, সেই রকম কোন গাছ পাই কি না, আর তোমার ব্যথা নিয়ে সময় নষ্ট করা উচিত হবে না আমাদের, না হলে এটা ফুলে অবস্থা আরও খারাপ হয়ে যাবে…”-আহসান উঠে দাঁড়ালো।
“এটা এর মধ্যেই ফুলতে শুরু করেছে, কিন্তু আমি যে একা থাকবো এখানে?”-সাবিহা বললো।
“তুমি একটু চোখ বন্ধ করে শুয়ে থাকো আম্মু, আমি যাচ্ছি, দেরি করলে তোমার ব্যথা আরও বাড়বে…”-আহসান ওর আম্মুর কপালে একটা চুমু দিয়ে আম্মুকে ওর পড়নের জাঙ্গিয়াটা পড়িয়ে দিয়ে নেমে গেলো। এই দ্বীপে বেশ বড় বড় কচু পাতার মত পাতা আছে, সেই রকম একটা পাতা মাথায় দিয়ে নিজের মাথাকে বৃষ্টির হাত থেকে রক্ষা করে আহসান বেড়িয়ে পড়লো।
সাবিহা বিছানায় শোয়ার চেষ্টা করতেই ওর ব্যথা এতো বেড়ে গেলো, যে চট করে সে আবার ও উঠে গেলো। মানে, বিছানায় শুতে গেলে যেই চাপ লাগছে, আর রক্তের প্রবাহ কমে গিয়ে স্নায়ুর উপর চাপ পড়ছে, তাই ব্যথা আরো বেড়ে যাচ্ছে। সাবিহা খুব ভয় পেয়ে গেলো, এই ব্যথা বেড়ে গেলে, সে রান্না করবে কি করে, আচ্ছা, রান্না না হয়, ছেলেকে দিয়ে বলে কইয়ে করানো যাবে, কিন্তু ওর বাথরুম কিভাবে করবে, বিশেষ করে হাগু করার পড়ে পানি ঢেলে সুচে নিবে কিভাবে? কাপড় পড়া বা খোলা না হয় ছেলের সাহায্য নেয়া যাবে, কিন্তু বাথরুম? একটু আগে ছেলের সামনে পেশাব করতে ওর লজ্জা হচ্ছিলো, সেখানে ছেলের সামনে হাগু দিবে সে কিভাবে? আর তাছাড়া, ওর ভালো ডান হাত কিভাবে সে নিজের হাগু সুচার কাজে ব্যবহার করবে? ডান হাত দিয়ে তো ওরা খাবার খায়, ওই হাতে নোংরা ধরে কিভাবে আবার খাবার খাবে সে? মনে মনে সাবিহা নিজের এই বিপদের সাহায্য চাইলো উপরওলার কাছে।
আহসান ফিরে এলো প্রায় ঘণ্টাখানেক পরে, বেশ কয়েক ধরনের বেশ কিছু গাছ গাছালি নিয়ে ফিরলো সে, ওদের ভাগ্য ভালো, এর মধ্যে কয়েকটি ঠিকই ব্যথা কমানোর মত গাছ ছিলো। একটা গাছের পাতা বেঁটে রস বের করে খেলে ব্যথা কমে, সেটা হাত দিয়ে পিষে পিষে রস বের করতে শুরু করলো আহসান।
আর অন্য একটি ঘাসের মত চিকন চিকন পাতা অনেকটা পিষে দেবার মত করে রস বের করে হাতের কব্জির জায়গায় লাগিয়ে দিলো আহসান। সাবিহার শরীর একটু একটু করে যেন খারাপ হতে শুরু করলো। ওদিকে বৃষ্টি একটু কমে আসতেই সাবিহা চিন্তা করতে লাগলো দুপুরের রান্নার ব্যবস্থা করবে কিভাবে।
আহসান ওর মায়ের সাহায্যের জন্যে প্রস্তুত, তাই বলতে গেলে পুরো রান্নার কাজই আজ আহসানকে দিয়ে সারিয়ে নিলো সাবিহা। সাবিহা সামনে দাড়িয়ে থেকে নির্দেশনা দিয়ে দিয়ে আহসানকে দিয়ে কাজগুলি করালো। আহসান খুশি মনেই ওর আম্মুর সব কাজ শেষ করে যখন স্নান সেরে নিলো, তখন প্রায় বিকাল হয়ে গেছে। দুজনে মিলে খেয়ে নিলো।
সন্ধ্যের কিছু আগে থেকেই সাবিহার জ্বর চলে আসলো। ওদিকে বাকেরের ফিরার কোন লক্ষণ দেখা যাচ্ছে না। সাবিহার একটু চিন্তা হলো, বাকের তো এতো দেরি করে ফিরে না কোনদিন। আহসান যথা সাধ্য সেবা করতে লাগলো ওর মায়ের, জ্বরে আক্রান্ত ময়ের কপালে পানি পট্টি দেয়া থেকে শুরু করে আরও যত রকম কাজের প্রয়োজন, সবই আজ আহসান করলো।
সন্ধ্যের পর পর জ্বর এতো বেড়ে গেলো জ্বরের ঘোরে সাবিহা প্রলাপ বকতে শুরু করলো। ওদিকে ওর বাম হাত যেন ফুলে ঢোল হয়ে গেলো, ফুলে এতো মোটা হয়েছে, যেন ওটা একটি হাত নয়, দুটি হাত। আহসান খুব চিন্তায় পরে গেলো, এদিকে ওর আব্বু আসছে না, আর অন্য দিকে ওর আম্মুর অবস্থা খারাপ হতে শুরু করেছে। কি করবে, চিন্তায় যেন কান্না পাচ্ছিলো ওর।
ওর চোখের কোনে বার বার অশ্রু এসে জমা হতে লাগলো। সাবিহা চোখ বন্ধ করে পড়ে আছে, থেকে থেকে ব্যথায় আর জ্বরের তাড়নায় একটু কেঁপে কেঁপে উঠছে। সামনে বড় একটা রাত, কিভাবে যে আহসান ওর মায়ের সেবা করে ওকে সুস্থ করে তুলবে, ভেবে পাচ্ছিলো না সে।
ওদিকে বাকের সকালে কাজে বেড়িয়ে যাবার পড়ে, যখন বৃষ্টি শুরু হলো, তখন সে ওই দ্বীপের সবচেয়ে উঁচু পাহাড়ের কাছে ছিলো, দৌড়ে ওটার নিচে মাটির পাহাড়ের আড়ালে সে আশ্রয় নিলো। প্রায় ২ ঘণ্টা পর্যন্ত যখন বৃষ্টি কমলো না তখন সে বৃষ্টি মাথায় নিয়েই ওর গন্তব্যের দিকে রওনা দিলো।
ওর উদ্দেশ্য ছিলো একটা ভালো জায়গা দেখে বেশ কিছু মাছ শিকার করা, আর সাথে ওদের খাবারের জন্যে কিছু ফল বা সাক সবজীর ব্যবস্থা করা। মাছ ধরতে নেমে বেশ কিছু মাছ পেলো সে, ওসব করতে করতে বিকাল হয়ে গেলো, তখন সে ফিরার কথা চিন্তা করলো।
এই দ্বীপটির মাঝে বেশ গভীর জঙ্গল আর গাছ গাছালীতে ভরা, ওখানে খাবারের সন্ধান করতে গিয়ে সে বেশ বড় আমাদের দেশের পেয়ারার মতন একটি ফল দেখতে পেলো।
বাকেরের মন খুশিতে ভরে উঠলো, ওর বেশ ক্ষুধা লেগে গিয়েছিলো, তাই সে কামড় বসালো ফলটির গায়ে। খেতে বেশ মজা, তাই আরও কয়েক কামড় খাওয়ার পড়েই বাকেরের মাথা ঘুরে উঠলো, আর সে পড়ে গেলো মাটিতে, আসলে ওই ফলতি ছিলো একটি বিষাক্ত ফল, যা মানুষ খেলে অজ্ঞান হয়ে যায়, আর যখন জ্ঞান ফিরে আসে, তখন ও শরীর নাড়ানোর মত শক্তি থাকে না প্রায় ২৪ ঘণ্টা। বাকের ওখানেই অজ্ঞান অচেতন হয়ে পড়ে রইলো পুরো রাত।
ওদিকে আহসানের প্রখর মনোযোগ আর সেবায় প্রায় মধ্যরাতের দিকে সাবিহার জ্বর কিছুটা কমলো। ছোট বেলা থেকেই বেশ ভালো সুস্বাস্থ্যের অধিকারি ছিলো সাবিহা, চট করে জ্বর, সর্দি, কাশির মত অসুখ ওর খুব কমই হয়েছে, আজ যেই জ্বর আসলো, সেটা ও হাতের ব্যাথার কারনে। ওদিকে জ্বর কমলে ও সাবিহার হাতের কব্জির ব্যথা ধীরে ধীরে ওর পুরো হাত সহ কাধকে ও আক্রান্ত করে ফেলতে শুরু করেছিলো।
আহসান ওর ক্ষুদ্র জ্ঞান দিয়ে যা করা যায়, এর সবটাই মায়ের জন্যে করছিলো। মনে মনে খুব ভয় ও কষ্ট ছিলো আহসানের, ভয় হচ্ছে মাকে হারানোর ভয়, আর কষ্ট হচ্ছে মায়ের ব্যথা ও জ্বরের কষ্ট দেখে। মধ্য রাতে সাবিহার জ্বর একটু কমলে ওর যেন জ্ঞান ফিরে আসলো, পাশে বসে থাকা উদ্বিগ্ন মুখের ছেলেকে কাছে ডেকে এনে চুমু খেলো সে।
ছেলেকে ঘুমিয়ে পড়তে বললো, কিন্তু ছেলে না ঘুমিয়ে মাকে পাহারা দিয়েই কাটালো পুরো রাত। ভোরের আলো ফুটছে এমন সময়, সাবিহার জ্বর একদম কমে গেলো, সে ধীরে ধীরে উঠে বসে দেখতে পেলো, আহসান পিঠে হেলান দিয়ে বসে বসেই ঘুমিয়ে পড়েছে সকালের দিকে। সাবিহার খুব পানির চেষ্টা পেয়েছিলো, কিন্তু উঠে বসে যে পানি নিয়ে খাবে, সেই শক্তিটুকু ও জ্বর ওর শরীরের রাখে নাই। প্রায় অর্ধেক রাত তো সে শুধু কেঁপেছে জ্বরের তাড়নায়।
ছেলেকে ডেকে তুলে সাবিহা পানি খেতে চাইলো, আহসান খুব লজ্জা পেয়ে গেলো, কখন যে সে ঘুমিয়ে পড়েছে, মনে নেই। দ্রুত মাকে পানি এনে খাওয়ালো। ওর বাবা ফিরেছে কি না জিজ্ঞেস করলো, ফিরে নাই শুনে একটু দুশ্চিন্তা করলো যে কেন ফিরে নাই। এর পড়ে আবার ঘুমিয়ে গেলো সাবিহা। আহসান উঠে ওর মায়ের জন্যে অল্প কিছু খাবার তৈরি করলো। এতদিন ধরে মাকে কাজ করতে দেখে যা কিছু শিখেছিলো, সেটা কাজে লাগালো।
সাবিহার ঘুম ভাঙলো অনেক সকালে। রাতের জ্বর কমলে ও হাতের কব্জির ব্যথা কমে নাই। মা, ছেলে নাস্তা করে নিলো, এর পড়ে সাবিহার বাথরুমে যাওয়ার দরকার হলো। যদি ও সে একাই যেতে চেয়েছিলো, কিন্তু আহসান ওকে একা যেতে দিলো না, সাথে গেলো সে, ওর কাছ থেকে দুই তিন হাত দূরে বসে সাবিহা বাথরুম করছিলো, বাথরুম শেষে সে আহসানকে পানি দেয়ার জন্যে ডাকলো।
আহসান চিন্তা করছিলো, ওর মা কিভাবে পানি খরচ করে পরিষ্কার হবে? সাবিহা যখন পানির জন্যে ছেলেকে ডাকলো, তখন আহসান নিজে থেকেই ওর মাকে পরিষ্কার করিয়ে দিতে উদ্যত হলো। সাবিহা কিছুক্ষন গাইগুই করলো, কিন্তু আহসান ওকে ডান হাতে নিজেকে পরিষ্কার করতে দিলো না, সাবিহা আর জোর করে নি।
ঠিক ছোট বেলায় যেভাবে ওর মা ওকে পানি খরচ করে পরিষ্কার করিয়ে দিতো, ঠিক সেভাবেই আজ আহসান ওর মা কে পরিষ্কার করিয়ে দিলো। আর সেটা করতে গিয়ে সাবিহার যোনি সহ ওর পাছার ফুটো সব কিছুতেই হাত লাগাতে হলো আহসানের। কিন্তু খুব খুশি মনে মাকে পরিষ্কার করিয়ে ওদের মাচায় ফেরত নিয়ে আসলো। সাবিহার যদি ও লজ্জা লাগছিলো, কিন্তু উপায় নেই বলে আর ছেলে করতে চায় বলে ওকে এসব করতে দিলো সে। মাকে সকাল বেলায় কাপড় পালটিয়ে দিয়ে নতুন কাপড় পড়িয়ে দিয়ে পুরনোগুলি নিয়ে ধুয়ে আনলো আহসান।
এদিকে বেলা বাড়তেই সাবিহার চিন্তা হতে লাগলো বাকের কেন ফিরছে না দেখে, ওর কি কোন বিপদ হয়েছে, এমন চিন্তা হতে লাগলো ওর। দুপুরের কিছু পড়ে ও একটু জোর করেই সাথে কিছু খাবার দিয়ে ছেলেকে পাঠিয়ে দিলো ওর বাবাকে খুঁজে আনতে। আহসান যেতে চাইছিলো না, কিন্তু মায়ের অবাধ্য না হয়ে আদেশ পালন করাতাই ছিলো ওই মুহূর্তে বুদ্ধিমানের কাজ, যদি ও ওর মনে কাজ করছিলো যে বাবা না থাকলেই তো ভালো, সে ওর মাকে একলা নিজের করে পাবে, কিন্তু আবার ভয় হতে লাগলো, এই নির্জন দ্বীপে কষ্ট করে টিকে থাকার মত শক্তি ও বুদ্ধি কি ওর আছে? ওর বাবা না থাকলে এই দ্বীপে ওদের এতদিন বেঁচে থাকা মোটেই সম্ভব হতো না।
ওদিকে দুপুরের কিছু আগে বাকেরের ঘুম ভাঙলো। ওর শরীরের নড়াচড়া করার মত শক্তি ফেরত এলো। উঠে বসে সে বুঝতে পারলো যে, পুরো রাত সে এখানেই কাটিয়ে দিয়েছে। সাথে থাকা বাসি খাবার ও পানি খেয়ে নিয়ে শরীরে একটু শক্তি ফিরে পেতেই উঠে বসলো সে।
এই বিষাক্ত ফল খেয়ে ওর যেই অবসথা হয়েছে, ভেবে মনে মনে শিউরে উঠলো সে। যদি বেশি ফল খেয়ে ফেলতো, তাহলে ওর এই ঘুম হয়ত আর কখনোই ভাঙ্গতো না। উঠে বসে আবার সাগর কিনারায় এসে দেখলো যে ওর ধরে রাখা গতকালের মাছগুলি দ্বীপের বালিয়াড়ির মধ্যে যে গর্ত করে সে রেখে গিয়েছিলো, ওগুলি ওখানেই আছে।
ওগুলি নিয়ে বাড়ির পথ ধরবে চিন্তা করতেই ওর নজরে এলো, দ্বীপ থেকে প্রায় ২/৩ কিলোমিটার হবে দুরত্তে সাগরে একটা জাহাজের মতন বস্তু দেখা যাচ্ছে। খুশিতে মন ভরে উঠলো বাকেরের, ওর ছেলে বউকে খবর দিতে দিতে যদি জাহাজটি চলে যায়, এই ভয়ে সে ওখানেই থেকে ডাকতে শুরু করোলো, কিন্তু একটু পড়েই ওর খেয়াল হলো যে, জাহাজটি স্থির হয়ে আছে, নড়ছে না।
বাকের, জঙ্গল থেকে কিছু গাছ কেটে দ্রুত সময়ের মধ্যেকোন রকম একটি ভেলা বানিয়ে ওটাতে চড়ে জাহাজের দিকে চলতে শুরু করলো। যতই নিকটবর্তী হলো, ততই বুঝতে পারলো যে, এটি পুরো একটি জাহাজ নয়, বরং একটি বড় জাহাজের ভাঙ্গা কিছু অংশ, আর জাহাজে কোন জন প্রানি নেই। তারপর ও শরীরের সমস্ত শক্তি দিয়ে সে ওই ভাঙ্গা জাহাজের কাছে যেতে লাগলো।
ওখানে পৌঁছার পড়ে বুঝতে পারলো, যে এটা ও একটা ঝড়ের কবলে পড়ে ছেরাবেরা হয়ে গেছে, জাহাজের ইঞ্জিনের অংশ পুরো উড়ে গেছে, কাঠের তৈরি ভাঙ্গা জাহাজটির প্রায় অর্ধেক ডুবে আছে। গতকাল ওদের দ্বীপে যেই বৃষ্টি হয়েছিলো, ওটা আসলে সাগরের বড় কোন ঝড়েরই কিছু অংশ মাত্র।
পুরো জাহাজের চারপাশ ঘুরে বাকের বুঝতে পারলো যে এটাকে তীরে টেনে নিয়ে যাওয়া অসম্ভব, তাই এর ভিতরে থাকা ও জাহাজের ভিতরে পানিতে ভেসে থাকা কিছু মালামাল যদি উদ্ধার করতে পারে সে, তাহলে দ্বীপের জীবনটা বেশ ভালো মতন কাটানো যাবে। সে জাহাজের থেকে কিছু কাঠ খুলে ওর বেয়ে নিয়ে আসা ভেলাটাকে আরো বড় করে নিলো।
আর হাতের কাছে যা যা পাচ্ছে তুলে নিতে শুরু করলো ওই ভেলায়, জাহাজের মাঝের অংশে বেশি পানি, সেখানে ডুব দিয়ে কি কি পাওয়া যায়, সেগুলি খুঁজে বের করতে লাগলো বাকের। আসলে অনেক মাল বোঝাই জাহাজটি গতকালের টাইফুন ঝড়ের কবলে পড়েছিলো, জাহাজের কোন নাবিক বেঁচে নেই, আর জাহাজটি ও ডুবতে বসেছে, এটিকে নিয়ে বেশি কিছু আশা করা সম্ভব না, তাই এটা থেকে যা যা মাল নেয়া যায়, নিতে লাগলো বাকের।
তীর থেকে একবার গিয়ে ভেলা ভর্তি করে তীরে ফিরে আসতে ওর প্রায় ৪ ঘণ্টা সময় লেগে গেলো। জাহাজে যা জিনিষপত্র আছে, সেগুলি উদ্ধার করতে ওর কমপক্ষে এই রকম ১০ থেকে ১২ বার যেতে হবে। কারণ ওর ছোট ভেলায় খুব অল্প জিনিষই আঁটছিলো। তীরের কাছে পৌঁছার আগেই ওখানে এসে উপস্থিত হলো আহসান।
বাবাকে একটা কাঠের ভেলায় করে সমুদ্র থেকে তীরের দিকে আসতে দেখলো সে। আর দূরে দাঁড়ানো জাহাজটা ও চোখে পড়লো, ওর মনে ও আশার সঞ্চার হলো। বাকের কাছে আসার পরে সব জানতে পেরে আবার ও নিরাশার সমুদ্রে পরে গেলো আহসান। বাকের কোন দুর্ঘটনার কারনে রাতে বাড়ি ফিরতে পারে নাই, সেটা জানালো ছেলেকে।
আহসান ও ওর আম্মুর দুর্ঘটনার কথা জানালো বাবাকে। অনেকদিন বাদে বাবা ছেলে বেশ কিছু সময় কথা বললো। বাকের মনে মনে প্ল্যান করে ফেললো। ছেলেকে বললো, কিছু জিনিষ সঙ্গে নিয়ে ওর মায়ের কাছে ফিরে যেতে, কারণ ওর মা অসুস্থ আর সাথে থাকার মত কেউ নেই, আর বাকের এখনই ফিরে যাবে না, ও আরও ২/৩ দিন ওখানে থেকে ওই জাহাজ থেকে যা কিছু জিনিষ উদ্ধার করা যায়, সেটা উদ্ধার করবে।
এর পরে কাজ শেষ হলে সে বাড়ি ফিরে যাবে, এর পরে সুবিধা মতন সময়ে প্রতিদিন কিছু কছু করে ওরা বাপ ব্যাটা এই সব মাল পত্র ওদের নিজেদের বাড়িতে নিয়ে যাবে অল্প অল্প করে। কিন্তু বাকের এখানে একা একা থেকে সমুদ্রে বার বার গিয়ে, প্রায় ৩ কিলোমিটার সমুদ্র পাড়ি দিয়ে জিনিষ পত্র উদ্ধার করা ও বেশ রিস্কি হয়ে যাচ্ছে যদিও এই মুহূর্তে সমুদ্র বেশ শান্ত, কিন্তু যেহেতু সাবিহা অসুস্থ, তাই ওকে একা রেখে নিজের সাথে ছেলেকে নিয়ে এখনাকার কাজ করতে মন সায় দিলো না বাকেরের।
তাছাড়া ওই জাহাজের যেই অবস্থা, তাতে এখন থেকেই মাল পত্র উদ্ধারে নেমে না গেলে, কখন ওটা ডুবে যায়, বা কখন ওটা স্রোতের টানে কোনদিকে চলে যায়, মোটেই ভরসা করা যায় না। আর এই রকম সুযোগ তো বাকের রোজ রোজ পাবে না, যেহেতু উপরওয়ালা ওদের জন্যে নিজে থেকেই কিছু জিনিষ পাঠিয়েছে, তাই কষ্ট শিকার করে হলে সেগুলিকে তীরে নিরাপদে তুলে আনার দায়িত্ব এখন বাকেরের। ও ওর সাথে আনা কিছু খাবার দিয়ে গেলো আহসান, যদি ও পরের দিন থেকে প্রতিদিন একবার এসে আহসানকে খাবার দিয়ে যেতে বললো বাকের।
বাবার কথা মত যেটুকু জিনিষ সে একবারে বহন করে নিতে পারে, সেটুকু নিয়ে বাড়ির পথ ধরলো আহসান, সাথে করে, কিছ ভালো খবর আর কিছু খারাপ খবর ও নিয়ে গেলো ওর মাকে জানানোর জন্যে। আহসান ফিরে এলে সব কিছু জানতে পারলো সাবিহা। বাকের যে আগামি ২/৩ দিন ফিরতে পারবে না জানলো সে। ওর জ্বর এখন নেই, আর হাতের ফোলা ফোলা জায়গাগুলির ফোলা কমতে শুরু করেছে।
আহসান ওর মাকে হাতে ধরে নিয়ে গোসল করিয়ে আনলো এর পরে মা ছেলে রাতের খাবার খেয়ে দ্বীপের বালু তট ধরে হাতে হাত রেখে হেঁটে বেড়াতে বেড়াতে কথা বলতে লাগলো। এই দ্বীপ থেকে উদ্ধার পাওয়া হয়ত আর হয়ে উঠবে না, এটা ওদের মন খারাপের একটা দিক ছিলো, আবার অন্য দিকে কিছু জিনিষ পত্র পাওয়া যাচ্ছে, ওদের এই ক্ষুদ্র সংসারের জন্যে, সেটাও ভালো খবর। যদি কিছু কাপড় আর লেখাপড়ার জিনিষ পাওয়া যায়, তাহলে ওদের অনেক কাজে লাগবে সেগুলি।
রাতে ঘুমোতে যাবার আগে আহসান ওর মাকে জড়িয়ে ধরে অনেকগুলি চুমু দিলো, দুজনে মিলে চুমু খেতে খেতে আহসানের হাত চলে আসলো ওর মায়ের বুকের কাছে, কাপড়ের উপর দিয়ে ওর মায়ের নরম দুধকে এক হাত দিয়ে চেপে মুঠো করে ধরলো আহসান, আজ সাবিহা ওকে কিছু বললো না। আহসান প্রস্তাব দিলো যে, ওরা দুজনে মিলে মাষ্টারবেট করুক, কিন্তু সাবিহা রাজি হলো না, আগামিকাল করবে কথা দিয়ে ঘুমাতে বললো ওকে।
দুজনে আজ একই বিছানায়, যদি ও গত রাতে ও ওরা দুজনে একই বিছানায় ছিলো, কিন্তু অসুস্থতার কারনে ওদের মধ্যে কিছু হয় নাই। আজ যেন আহসানের ঘুম আসছে না, ওর মাকে জড়িয়ে ধরে কিছু একটা করতে ইচ্ছে করছে। ওদিকে সাবিহার মনে অবসথা আরও খারাপ। ওর ছেলে ওর কাছে কি চায়, সেটা জেনে বুঝে ও ওকে বার বার ছেলেকে ফিরিয়ে দিতে হচ্ছে, ওর মা যে ওর জীবনের কতখানি, সেটা গতকাল ওরা মা ছেলে দুজনেই হাড়ে হাড়ে বুঝেছে, সাবিহাকে যে কতখানি ভালবাসে আহসান, সেটা সাবিহার বুঝতে বাকি নেই।
এটা শুধু মায়ের প্রতি ছেলের গভির ভালবাসা নয়, ের ভিতরে আরো আছে নিজের জীবনের প্রথম প্রেমিকার পরতি প্রেমিকের তিব্র অনুরাগ। সেটা যে বাকেরের নিরব ভালবাসার চেয়ে অনেক বেশি তীব্র, আকাশের মত বড়, ওদের সামনে ফুলতে থাকা সাগরের চেয়ে ও গভীর, সেটা জেনে ভালো লাগলো সাবিহার। ওর জীবনের প্রথম প্রেমিক পুরুষের মত মনে হচ্ছিলো ওর কাছে নিজের ছেলেকে। মা আর ছেলের নাড়ীর বাধন যেন নতুন করে আবার মিলিত হতে যাচ্ছে।
পাশ ফিরে শুয়ে কিছুক্ষন এপাশ ওপাশ করে কাঁটালো ওরা দুজনেই। দুজনের মনে অনেক কথা, আবেগ, ভালোবাসা, সে সব যেন অন্যের সামনে প্রকাশ না করলে চলছে না ওদের। দুজনেই হঠাত করে দুজনের দিকে ফিরে দুজনেকেই চোখ মেলে তাকিয়ে থাকতে দেখে হেসে ফেললো।
“কি রে ঘুমাস নি সোনা?”—সাবিহা আদর মাখা কণ্ঠে জানতে চাইলো।
“না, আম্মু, ঘুম আসছে না একদম, গত রাতের কথা মনে পড়লেই আমার শরীর হিম হয়ে যাচ্ছে, চোখের ঘুম উড়ে যাচ্ছে। আমি যে কি ভয় পেয়েছিলাম, তোমার ওই অবস্থা দেখে, বার বার শুধু একটা কথাই মনে হচ্ছিলো, আমার মায়ের কিছু হলে আমি বাঁচবো না, এই দ্বীপেই আমার ও মৃত্যু হয়ে যাবে…”-আহসান আরও কিছু বলতে যাচ্ছিলো, কিন্তু সাবিহা ওর ভালো হাতের তালু দিয়ে ছেলের মুখ চাপা দিলেন।
“এসব কথা উচ্চারন করে না বাবা, আমার ও তো সব চিন্তা তোকে নিয়েই, তোকে ছেড়ে আমি জীবনের ওই পাড়ে গিয়ে কিভাবে থাকবো? মাঝে মাঝে উপরওয়ালা আমাদের পরীক্ষা নেন, এখন দেখ যে, এই দুর্ঘটনার কারনেই হয়ত তোর আব্বু আবার ও একটা ভাঙ্গা জাহাজের সন্ধান পেয়েছে…”-সাবিহা ছেলের গায়ে হাত বুলিয়ে দিতে দিতে বললো।
“তোমার হাতের ব্যথা কি কমেছে আম্মু?”
“অল্প কমেছে, এখন মনে হচ্ছে, হাড় বোধহয় ভাঙ্গে নি, মনে হয় স্নায়ুতে চাপ লেগেছে বা কোন স্নায়ু ছিঁড়ে গেছে হয়তোবা…”
“কিন্তু, তোমার হাতের ফুলা ও তো কমছে না?”
“কমবে, এইসব ব্যাথা চট করে সারে না রে, অনেক সময় লাগে সেরে উঠতে, আবার ব্যাথা কমলে ও ভারী কিছু উঠাতে গেলে বা বেশি চাপ খেলে আবার ও ব্যথা বেড়ে যাবে…”
“তোমার ব্যথা আর কষ্ট দেখে আমার ও খুব খারাপ লাগছে আম্মু…কি করবো বুঝতে পারছি না…”
“তুই যে আমাকে এই পৃথিবীর সব কিছুর চেয়ে বেশি ভালবাসিস, সেই জন্যে এমন মনে হচ্ছে তোর…আজ দু দিন তোকে অনেক কষ্ট দিচ্ছি? না? অনেক কাজ করাচ্ছি?…”
“না, আম্মু, যত কাজই করি, তুমি আমার দিকে আদরের চোখে তাকালে বা আমাকে একটা চুমু দিলেই আমার সব কাজের কষ্ট দূর হয়ে যায় তো…”
“আচ্ছা, তাই নাকি, তাহলে এখন থেকে আমি তোকে দিনে শুধু মাত্র একবার একটি চুমুই দিবো, ঠিক আছে?”-সাবিহা ওর গলাতে দুষ্টমি নিয়ে এসে বললো।
“না, আম্মু, একটি না, আমাকে তুমি দিনে মাত্র এক হাজার চুমু দিবে, তাহলে আমি তোমার সব কাজ করে দিবো…”
“এই না বললি যে একটি চুমু দিলেই হবে?”
“হুম, বলেছি, কিন্তু সেটা কষ্ট দূর করতে, কিন্তু আমাকে আদর তো দেখাতে হবে তোমাকে, তাই না? সেটার জন্যে প্রতিদিন ১ হাজার চুমু দিলেই চলবে…”-আহসানের গলাতে ও দুষ্টমি।
“আম্মু, আমার সব সময় ইচ্ছে করতো, যেন আমি তোমার সাথে এইভাবে রাতে ঘুমাতে…আজ দুদিন আব্বু না থাকার কারনে, তুমি আমার সাথে ঘুমাচ্ছো, আব্বু চলে এলেই তো তুমি আবার আব্বুর সাথেই ঘুমাবে…”-আহসান যেন অনুযোগের স্বরে ওর আম্মুর দিকে তাকিয়ে বললো। ছেলে কি বলতে চায় সেটা না বুঝার মতন বোকা সাবিহা নয়, কিন্তু এই সব নিয়ে কথা যত কম বলা যায়, ততই ভালো।
“সে তো ঘুমাতেই হবে, আমি তোর আম্মু হলে ও, তোর আব্বুর বউ তো…স্বামীর সাথেই তো ঘুমাতে হয় মেয়েদেরকে, জানিস না?”-সাবিহা বুঝে ছেলের কষ্ট কোথায়।
“হুম, সে জানি, কিন্তু এই দ্বীপে আমি কি কোনদিন কোন মেয়েকে আমার বউ বানিয়ে এভাবে নিজের পাশে রেখে ঘুমাতে পারবো? সেটাই ভাবছি? আব্বু যেমন ঘুমের মাঝে তোমাকে জড়িয়ে ধরে, ওভাবে জড়িয়ে ধরেতে কি পারবো কোনদিন কোন মেয়েকে?”-আহসানের মনে সেই একই ব্যথা।
“পারবি তো, আজই পারবি, আমি এই দ্বীপের মেয়ে, আমাকে আজ তুই পিছন থেকে জড়িয়ে ধরে ঘুমাবি, ঠিক আছে?”-সাবিহার কথা শুনে আহসানের মুখ খুশিতে ভরে উঠলো।
“উফঃ আম্মু, আমার খুব ভালো লাগবে তোমাকে পিছন থেকে জরিয়ে ধরে ঘুমাতে…”-আহসান ওর ঠোঁট এগিয়ে নিয়ে ওর আম্মুর ঠোঁটে একটা চুমু খেলো।
“আম্মু, কাল, তুমি আর আমি ঝর্ণার ধারে যাবো তো? আমার অনেক প্রশ্ন জমা হয়ে আছে, অনেক কিছু আরো জানতে হবে তোমার কাছ থেকে…”
“যেতে পারি, কিন্তু যেহেতু তোর আব্বু কাল ও হয়তো ফিরে আসবে না, তাই আমরা এখানে বসেই কথা বলতে পারি…”
“এখানে বসে বলতে পারি, কিন্তু ওখানে বসে বললে আমি বেশি সাচ্ছন্দ বোধ করবো…”
“হুম, ঠিক আছে, কিন্তু তোর সব প্রশ্ন কি ওই পাখি আর মৌমাছি নিয়েই?”-সাবিহা দুষ্ট দুষ্ট কণ্ঠে জানতে চাইলো।
“হুম…ওই পাখি আর মৌমাছি নিয়েই…”
“আচ্ছা, কাল কথা বলবো, এখন ঘুমিয়ে যা…”
“তুমি উল্টোদিকে ফিরে শোও, আমি তোমাকে পিছন থেকে জরিয়ে ধরি…”
“ঠিক আছে, কিন্তু আমার হাতে ব্যাথা দিস না যেন…”-সাবিহা ছেলেকে সতর্ক করে দিয়ে অন্যদিকে ফিরে গেলো। আহসান খুব সাবধানে ওর মাকে জড়িয়ে ধরলো, কিন্তু সাবিহার পাছার সাথে আহসানের সামনের দিকের তলপেট লাগতেই বুঝতে পারলো যে, আহসান ওর গায়ের সাথে মিলতে পারছে না ওর শক্ত হয়ে যাওয়া লিঙ্গটির জন্যে। ওটা সোজা যেন সাবিহার পাছার খাজে ঠেলে ঢুকে আটকে গেলো, সাবিহার মুখে দিয়ে “ওহঃ” বলে একটা শব্দ বের হয়ে গেলো।
“আহসান, কি করছিস, তোর ওটার অবস্থা এমন কেন, সোনা?”-সাবিহা নরম গলায় জানতে চাইলো।
“কি করবো আম্মু, এমনিতে আজ দুদিন, তোমার অসুখের কারনে আমি বীর্যপাত করতে পারি নি, আর একটু আগে তোমার সাথে কথা বলতে বলতে আমি উত্তেজিত হয়ে গেছি…”-আহসান অপরাধীর মত নিচু স্বরে নিজের পক্ষে সাফাই গাইলো।
“তাহলে তুই মাষ্টারবেট করে, বীর্যপাত করে নে, এর পরে ঘুমা…”-সাবিহা ওকে প্রস্তাব দিলো, সাথে সাথে নিজের পাছাটাকে একটু পিছন দিকে ঠেলে দিলো যেন আহসানের লিঙ্গের সাথে আরও বেশি ঘষা খায়।
“না, আম্মু, আমি ঠিক করেছি যে এখন থেকে, আমার প্রতিটা বীর্যপাত এর সময় তুমি সামনে থাকবে আর তুমি ও তখন চরম সুখ নিবে। তোমাকে না দিয়ে, আমি নিজে কিছু নিতে ভালো লাগবে না আমার…”-আহসান ওর একটা হাত ওর আম্মুর পাছার উপরে রাখলো।
“কেন রে সোনা?”-সাবিহা জানতে চাইলো, কিন্তু আহসানের হাত ওর পাছার উপর থেকে সরিয়ে দিলো না।
“এখন তো তুমি আর আমি দুজনেই যৌনতার ক্ষুধার্ত, তাই তোমার আর আমার ক্ষুধা এক সাথেই পূর্ণ হবে, না হলে নয়…”-আহসান দৃঢ় কণ্ঠে বললো।
“কিন্তু, তুই এখন কিভাবে ঘুমাবি?”-ছেলের প্রতি দরদ উথলে উঠলো সাবিহার।
“হুম, সেটাই, এটাকে কোন নরম জায়গার মধ্যে যদি ঢুকিয়ে দেয়া যেতো, তাহলে ভালো হতো।”-আহসান চালাকি করে বললো।
“নরম জায়গা তো আছে আমার কাছে সোনা, কিন্তু সেখানে যে তোমার বাবার অধিকার, তোমার যে অধকার নেই সেখানে…”-সাবিহা কেন এই ধরনের কথা বলে ছেলেক উত্তেজিত করতে চাইছে সে নিজে ও জানে না।
“তোমার শরীরে তো আম্মু তোমারই অধিকার থাকার কথা, তাই না?”-আহসান যুক্তি দিলো।
“হুম, সে তো আছেই, সেই জন্যেই তো তোকে আমি আমার সারা শরীর দেখিয়েছি, তাই না?”-সাবিহা ছেলেকে বললো।
“হ্যাঁ, তা তো দিয়েছো, আম্মু, সেই জন্যে তোমাকে ধন্যবাদ…আচ্ছা, আমি লিঙ্গটাকে শুধু তোমার পাছার সাথে চেপে ধরে ঘুমালে তুমি রাগ করবে?”-আহসান জানতে চাইলো।
“না, সোনা, তুই নড়িস না, আমি ওটাকে ঠিকভাবে বসিয়ে দিচ্ছি, এর পরে তুই আমার কোমরের উপর দিয়ে একটা হাত দিয়ে জড়িয়ে ধরে ঘুমা…ঠিক আছে?”-সাবিহা প্রস্তাব দিলো।
“ঠিক আছে, আম্মু…”-আহসান খুব চমকিত হলো ওর আম্মুর মুখে এই কথা শুনে। সাবিহা ওর একটা পা কে উপরের দিকে উঠিয়ে নিজের ভালো হাতটাকে নিজের দু পায়ের মাঝে চালান করে আহসানের লিঙ্গের মাথাটাকে হাতের দু আঙ্গুলে আলতো করে ধরে ওদের শরীরের নিচের দিকে মুখ করিয়ে নিজে আরেকটু পিছিয়ে গেলো, আর লিঙ্গটাকে ওর পড়নের জাঙ্গিয়ার উপর দিয়ে নিজের পাছার দুই দাবনার খাঁজে বসিয়ে দিলো, ফলে আহসানের বুক আর সাবিহার পিঠ এক সাথে লেগে গেল।
আহসান একটু কেঁপে উঠেছিলো ওর আম্মুর আঙ্গুলের ছোঁয়া নিজের লিঙ্গের উপর পেয়ে। কিন্তু সাবিহা সেই কাজে সর্বোচ্চ ৫ সেকেন্ড সময় লাগালো। কিছুটা যান্ত্রিকতার সাথে কাজটা করলো সাবিহা। মায়ের কোমরের উপর দিয়ে বেড় দিয়ে ধরে পীঠে নাক লাগিয়ে ঘুমাতে চেষ্টা করলো আহসান। ওর হাত ছিলো সাবিহার পেটের উপরে।
বেশ কিছু সময় প্রায় আধাঘণ্টা পরে ছেলের দিক থেকে কোন সাড়া না পেয়ে সাবিহা খুব আস্তে করে অনুচ্চ গলায় ডাক দিলো, “আহসান”। কোন সাড়া না পেয়ে সাবিহা আবার ও ডাক দিলো, এইবার ও কোন সাড়া না পেয়ে সাবিহা বুঝতে পারলো যে, ছেলে ঘুমিয়ে গেছে, ওর গভীর নিঃশ্বাসের শব্দ ও পেলো সে।
সাবিহার ঘুম আসছে না, মন বড় উচাটন উচাটন করছে, ছেলের সাথে ওর শরীরের দূরত্বকে মেনে নেয়া যেন দিনের পর দিন আরও কঠিন হয়ে যাচ্ছে ওর জন্যে। ওর শরীর মন ছেলের কাছে আত্মসমর্পণের জন্যে সম্পূর্ণভাবে তৈরি। কিন্তু মনে ভিতরে লালিত সমাজের আর ধর্মের শিক্ষা আর বাকেরের চোখ ওকে এই কাজটি করতে দিচ্ছে না। কিন্তু ছেলের সাথে পরিপূর্ণ যৌন সঙ্গম করতে না পারলে ও ওদের মাঝের সম্পর্ককে আরও এগিয়ে নিতে আগ্রহী হয়ে উঠেছে সে, গতকালের দুর্ঘটনার পর থেকে।
ছেলে ঘুমিয়ে গেছে বুঝতে পেরে, সাবিহা ধীরে ধীরে ওর পড়নের গেঞ্জিটাকে ওর দুধের উপরে তুলে দিলো। এর পরে পেটের উপর পড়ে থাকা ছেলের হাতটা ধরে নিজের দুধের উপর বসিয়ে দিলো সে। নিজের হাত দিয়ে ছেলের হাতের উপর চাপ দিয়ে খামচে ধরলো ওর দুধকে। মুখ দিয়ে সুখের একটা চাপা গোঙানি বের হয়ে গেলো সাবিহার।
ছেলের নগ্ন হাতকে নিজের নগ্ন দুধের উপর পেয়ে নিজের দুধ দুটিকে ছেলের হাতের উপর চাপ দিয়ে দিয়ে খামছে ধরে নিজের মনে প্রশান্তি অনুভব করতে লাগলো সে। এভাবে বেশ কিছুক্ষন ছেলের হাত দিয়ে নিজের দুধ দুটিকে খামছে টিপে, দুধের বোঁটাকে মুচড়ে দিয়ে এর পড়ে ঘুমের দেশে চললো সাবিহা।

More বাংলা চটি গল্প

Leave a Comment