নিষিদ্ধ দ্বীপ [২]

Written by fer.prog

এর পরের একটি সপ্তাহ ওদের লেখাপড়া আর সাহিত্য নিয়েই কেটে গেলো। যদিও সাবিহা জানে যে আহসানের মনের মধ্যে সব সময়ই সেক্স নিয়ে চিন্তা চলছে, ছীল্র মুখের দিকে তাকালেই সে বুঝতে পারে ছেলের চোখের দৃষ্টি। সে ভয় পাচ্ছিলো যে ছীল আবার কখন কথাটা উঠায়। কিন্তু দেরি হলো না কথা উঠাটে। একদিন ওদের এলখা পড়ার শেষে আহসান জানতে চাইলো, “আম্মু, আমি একটা জিনিষ জানতে চাই…”
“বল সোনা, আমাকে তুই যে কোন প্রশ্ন জিজ্ঞেস করতে পাড়িস।”-সাবিহা ছেলেকে উৎসাহ দিলো।
“আচ্ছা, কিন্তু…কিন্তু এটা খুব ব্যাক্তিগত জিনিষ…”-আহসান কথাটা জানতে চাইতে ইতস্তত করছিলো।
সাবিহা বুঝতে পারলো যে, ছেলে কি নিয়ে কথা বলতে চলেছে, ওর চোখ মুখ সাথে সাথে লাল হয়ে উঠলো, “বলে ফেল সোনা…”
“তুমি তো জান আম্মু, তুমি আর আমি সেক্স আর অন্য সব বিষয় নিয়ে কথা বলেছিলাম…”-আহসান বলতে শুরু করলো, “মাঝে মাঝে আমার লিঙ্গটা খুব শক্ত হয়ে যায়, ওই যে তুমি বলেছিলে ছেলেদের ওটা শক্ত হয়ে যায়, সেই রকম…এর মানে এই না যে আমি সব সময় সেক্স নিয়ে চিন্তা করি, মাঝে মাঝে কোন কিছু বা কোন চিন্তা ছাড়াই আমি দেখি যে আমার এটা একদম শক্ত হয়ে গেছে…আমি জানি না যে কেন হই এমন?”-আহসান খুব ধীরে ধীরে ওর কথাটা উঠালো।
সাবিহা হেসে ফেললো, “এটা বেশি হয় সকাল বেলাতে ঘুম থেকে উঠার পর, মাঝে মাঝেই ছেলেদের ওটা এমন শক্ত হয়ে থাকে, তখন যদি তুমি বাথরুম সেরে আসো তাড়াতাড়ি, তাহলেই দেখবে যে ওটা নরম হয়ে যাবে। তোর আব্বুর ও এই রকম হয় মাঝে মাঝে। এর মধ্যে দোষের বা ক্ষতির কিছু নেই, এটা প্রাকৃতিক ব্যাপার আর সম্পূর্ণ স্বাস্থ্যকর।”
আহসান ও ওর মায়ের কথার সাথে হেসে ফেললো আর বললো, “ওহঃ আচ্ছা, কিন্তু মাঝে মাঝে আমি রাতে ও কি যেন অদ্ভুত ধরনের স্বপ্ন দেখি আর তখন ও এটা খুব শক্ত হয়ে যায়, তারপর কিভাবে জানি…তুমি তো জানোই আম্মু, ওই যে একদম ভিজে আর আঠালো রকমের বীর্য হয়ে যায়, সেই জন্যেই আমি জানতে চাইছি যে আমার ভিতরে কোন রকম সমস্যা আছে কি না? মানে আমার কাছে মনে হয় যেন আমি একজন মহিলা ছাড়াই বাচ্চা তৈরির চেষ্টা করছি এমন…”
সাবিহা আবার ও হেসে ফেললো ছেলের নিস্পাপ কথায়, “না বাবা, কিছুই হয় নি তোর, যা হয়েছে সেটা একদম প্রাকৃতিক, কোন সমস্যা নেই আমার ছেলের”। যদি ও কথাটি বলতে গিয়ে সাবিহার গাল রক্তিমাভাব হয়ে গেলো।
আহসান কিছু একটা চিন্তা করলো, “আরও একটা কথা আছে আম্মু, আসলে আমি ও মাঝে মাঝে আমার নিজের লিঙ্গকে ধরি, যদি ও আমার খুব ভয় করে এটা করার সময়…আর এর পরে আমার খুব ভালো লাগে আর কেমন যেন একটা সিরসিরানি অনুভুতি আমার মাথার ভিতরে কাজ করে, আর আমি ওটা থেকে ওই সাদা আঠালো বীর্য বের হয়…আমার যদি কোন ক্ষতি হয়ে যায়, এই ভয়ে এটা আমি খুব কমই করি, কিন্তু মাঝে মাঝে খুব করতে ইচ্ছে হয়…কিন্তু এটা কি খারাপ আম্মু?”
সাবিহার হঠাত এমন বাধ ভাঙ্গা হাসি চলে এলো যে সে জোরে হেসে উঠলো, কিন্তু পর মুহূর্তেই ছেলের মুখের দিকে তাকিয়ে নিজের হাত দিয়ে মুখ চাপা দিলো, “স্যরি বাবা, স্যরি, আমার খুব হাসি এসে গেলো, তুই রাগ করিস না, তুই যা বলছিলি, সেটা হাসির নয়, কিন্তু আমার কাছে তোকে খুব কিউট লাগছিলো রে, সেই জন্যে হাসি থামাতে পারলাম না।“
আহসানের মুখ লজ্জা আর অস্বস্তিতে কিছুটা লাল হয়ে গেলো। সাবিহা ছেলের কাছে এসে পাশে বসলো, আর ওর মাথায় হাত দিয়ে চুলগুলি নাড়িয়ে দিয়ে বললো, “চিন্তা করিস না বাবা, এতে কোন ক্ষতি হবে না, একটা ছেলে নিজের লিঙ্গ নিয়ে খেলতেই পারে, এটা সম্পূর্ণ প্রাকৃতিক ব্যাপার।“
“সত্যিই?”-আহসানের মুখে হাসি ফিরে এলো।
“হ্যাঁ, একদম সত্যি”-সাবিয়াহ ছেলেকে নিশ্চয়তা দিলো।
“তুমি ও কি এমন করো, আম্মু?”-আহসান জানতে চাইলো। সাবিহা যেন একটা ধাক্কা খেলো আহসানের প্রশ্ন শুনে। সে ভেবে পাচ্ছিলো না যে এর উত্তর দিবে কি না, কিন্তু সে যদি ছেলেকে না বলে তাহলে আহসান আর কার কাছে এইসব জানতে চাইবে, এই যুক্তিতে সে উত্তর দিলো কয়েক মুহূর্ত পর, “হ্যাঁ, করি, মাঝে মাঝে…”
“কিন্তু, তোমার তো আমার মত লিঙ্গ নেই, তাই না?”-আহসান ওর মায়ের মুখের দিকে তাকিয়ে জানতে চাইলো, “তাহলে কিভাবে করো?”
সাবিহা এক মুহূর্ত চিন্তা করলো যে আহসান কে জেনে শুনেই না জানার ভান করছে না তো ওর সাথে, কিন্তু সে উত্তর দিলো, “আমার একটা যৌনাঙ্গ আছে, আর এর একটা মুখ আছে, যেখান দিয়ে পুরুষের লিঙ্গ ঢুকতে পারে, সেটা দিয়ে করি”।
“আমি জানি যে মেয়েদের যৌনাঙ্গ থাকে”-আহসান কথাটা এমনভাবে বললো যেন, এটা সে এইমাত্র জানতে পারে নাই, আগে থেকেই জানতো, “কিন্তু আমি জানতে চাইছি যে কিভাবে করো তুমি, মানে নিজে নিজে ভালো লাগা তৈরি করা, যৌন উত্তেজনা নিয়ে আসা?”
সাবিহার মুখ লাল হয়ে গেলো ওর শরীরে যেন কিসের একটা উত্তেজনা ছরিয়ে পড়ছিলো, “শুন…বলছি আমি, যদি ও তুই হয়ত ঠিক বুঝবি না, তারপর ও বলছি, মেয়েদের যৌনাঙ্গ খুবই স্পর্শকাতর একটা জায়গা, আর যোনীর মুখটা ঢেকে রাখে যেই দুই মোটা ঠোঁট সে দুটি ও খুব স্পর্শকাতর, ও দুটিতে স্পর্শ করলেই মেয়েদের উত্তেজনা তৈরি হয়, মেয়েদের উত্তেজনা আসলে সে দুটি কিছুটা ফুলে যায়, মানে ওতে অনেক রক্ত এসে জমা হয়ে, তখন সেটাকে মুঠো করে ধরলো, ভালো লাগে, আবার যোনীর একটু উপরে অনেকটা ছেলেদের লিঙ্গের মাথার মত খুব ছোট একটা জিনিষ থাকে, সেটা ও খুব স্পর্শকাতর জিনিষ আর ছুঁলেই উত্তেজনা তৈরি হয়ে যায়, কিন্তু সেটা এত ছোট যে ওটাকে হাত দিয়ে ধরা যায় না, ওটাকে আঙ্গুলের মাথা দিয়ে অল্প অল্প ঘষতে হয়, তখন শরীরে উত্তেজনা ছরিয়ে পড়ে, এভাবেই মেয়েরা ও নিজেদের ভালো লাগা তৈরি করে”।
সাবিহা অল্প কথায় বুঝানোর চেষ্টা করলো ছেলেকে, কিন্তু ছেলের প্রশ্নের যেন শেষ নেই, “কিন্তু তোমার তো আব্বু আছে, তুমি কেন এমন করো নিজে নিজে?”
“আসলে মাঝে মাঝে নিজে এমন করলে ও অনেক সুখ পাওয়া যায়…মেয়েরাই জানে ওদের শরীরের জন্যে সবচেয়ে আনন্দের সুখের কাজ কোনটি, তাই না? সেটা তো ছেলেরা জানতে পারে না, অনেক মেয়েরা এইসব করতে খুব লজ্জা পায়, অপরাধবোধ হয়ে, সেই জন্যে করে না, কিন্তু আবার অনেকে করে, আমাদের সমাজে মেয়েরা যৌনতাকে উপভোগ করুক এটা সমাজের মানুষ মানতে চায় না।“-সাবিহা বুঝিয়ে বলার চেষ্টা করছিলো।
“কেন, এমন কেন?”
“আমি ঠিক জানি না, আসলে আমাদের সমাজে মেয়েদের স্থান অনেক নিচুতে, মেয়েরা তো ভোট ও দিতে পারে না”
“তার মানে তুমি বলছো যে সব মেয়েরা এমন নিজে নিজে যৌন আনন্দ করে না, কিন্তু অনেকে করে?”
“হ্যাঁ, অনেক মেয়েরাই করে, মানে মাস্টারবেট করে, এর মানে হচ্ছে স্বমোহন, বা ইংরেজিতে বলে মাষ্টারবেট। অনেক মেয়েরাই করে…”
“কিন্তু মাঝে মাঝে আমি যখন এটা করতে যাই, আমার লিঙ্গের মাথা লাল হয়ে উঠে, একধরনের জ্বলুনি হয়, মনে হয় যেন ব্যাথা হচ্ছে, সেটা কেন তাহলে?”-আহসান জানতে চাইলো।
সাবিহা লজ্জা পেলে ও হেসে উঠে ছেলের কথার জবাব দিলো, “এর কারন হচ্ছে, ঘষা, জোড়া জোরে ঘষা খেলে লিঙ্গের মাথার নরম চামড়া লাল হয়ে যাবে তো, এর জন্যে দরকার হল তেল, বা পিচ্ছিল কিছু, তাহলে ঘষা কম হবে আর লাল বা ব্যথা ও হবে না। আর তুই যখন এটা করবি, তখন জোরে জোরে ঘন ঘন না ঘষে ধীরে ধিরে সময় নিয়ে আলতো আলতো করে লিঙ্গকে মুঠো করে ধরে উপর নিচ করতে হবে, এখন তুই যেটা করিস সেটা হলো শুধু উত্তেজনা প্রশমিত করে চরম সুখ নেয়া মানে বীর্যপাত করে ফেলা, কিন্তু সেটা করার আগে তুই যদি ধীরে ধীরে করিস তাহলে তোর শরীর বার বার আনন্দ আর সুখ ছরিয়ে পড়বে। হ্যাঁ, উত্তেজনা প্রশমন করবি, কিন্তু সেটা অনেক্ষন ধরে মাস্টারবেট করার পরে, একদম শেষে, ওকে?”
আহসান মাথা নাড়িয়ে বললো যে সে বুঝেছে।
“দুর্ভাগ্যবশতঃ খুব কম ছেলেরাই ওদের বীর্যপাতের চেয়ে যৌনতার উত্তেজনাকে উপভোগ করার দিকে মনোযোগ দেয়। এর ফলে অনেক সময় ছেলেরা যৌন ক্রিয়া করে কিন্তু তার সাথে থাকা মেয়েটা চরম সুখ পায় না, আর সেটা ছেলেরা খেয়াল ও করে না”-সাবিহা বুঝাতে লাগলো, আর এর পরে সাবিহা ওর সাথে রাখা ছোট একটা ব্যাগের থেকে একটা কৌটা বের করে আনলো, সেটা ছেলের হাতে দিয়ে বললো, “এতে অল্প কিছু নারকেলের তেল আছে, তোর আব্বু কুড়িয়ে পেয়েছিলেন, শিপের ভাঙ্গা অংশের সাথে, আমি এটা মাঝে মাঝে আমার শরীরে মাখি, এটা খুব ভালো তেল, তুই এর পরে যখন এই কাজ করবি তখন এই তেলটা আগে হাতের তালুতে নিয়ে তোর লিঙ্গে মেখে নিবি, তাহলে দেখবি যে ঘষার কারনের তোর লিঙ্গের মাথা লাল হবে না আর খুব আরাম হবে, কিন্তু বাবা, এই তেল টা শেষ করে ফেলিস না, খুব অল্প একটু ব্যবহার করে দেখবি, আর আমার জন্যে কিছুটা রাখিস, যেন আমি গায়ে মাখতে পারি। আসলে এই দ্বীপে অনেকগুলি নারকেল গাছ আছে, আমাদের উচিত ওই সব নারকেল থেকে তেল বের করার চেষ্টা করা…তাহলে আমাদের তেলের সমস্যা দূর হয়ে যাবে…”
আহসান ওর মায়ের হাত থেকে তেলের কৌটা নিলো আর জানতে চাইলো, “কিন্তু তুমি বললে যে, তাড়াতাড়ি শেষ করে ফেলা, দ্রুত বীর্যপাত এর মানে কি? সেক্স তো মানুষ বীর্যপাতের জন্যেই করে, তাই না?”
“ওটা হলো সেক্সের শেষে বীর্যপাত করার কথা বলছি, মানে দ্রুততার সাথে সেক্স করে দ্রুত বীর্যপাত করে ফেলা উচিত না, ধীরে ধীরে নিজের শরীরে যৌনতার আনন্দ একটু একটু করে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করা উচিত, যখন দেখবি যে বীর্যপাত হয়ে যাবে তখন থেমে যাবি, এটাকে ধীরে ধীরে করবি, আবার ধীরে ধীরে গতি বাড়াবি…এভাবে প্রাকটিস করতে থাকলে তখন সেই ছেলে যৌনতার জন্যে পুরোপুরি উপযুক্ত হতে পারে…”-সাবিহা বলে থামলো।
“ঠিক আছে, আমি তোমার কথামতোই প্রাকটিস করবো…”-বলেই আহসান ওর লজ্জা বুঝতে পারলো আর হেসে ফেললো। ওর হাসি দেখে ওর মা ও হেসে দিলো, “আমি তো জানি যে তুই ভালো মতই প্রাকটিস করবি…শুন যেসব মানুষেরা দ্রুত বীর্যপাত করে ফেলে ওর খুব ক্রুদ্ধ মেজাজের, আর স্বার্থপর টাইপের লোক হয়, আমি চাই না যে তুই ও সেই রকম হয়ে উঠ, তুই প্রাকটিস করে নিজেকে তৈরি করিস যেন, যেদিন তুই তোর জীবন সঙ্গিনীর খোঁজ পাবি, সেদিন যেন তুই সম্পূর্ণভাবে তৈরি হয়ে ওর সামনে যেতে পারিস, ওকে?”
আহসান মাথা নাড়িয়ে হ্যাঁ জানালো এর পড়েই ওর মনটা আবার খারাপ হয়ে গেলো, “যেহেতু, আমার কোন বান্ধবী নেই, বা স্ত্রী নেই, আর হওয়ার ও কোন সম্ভাবনা নেই, তাই এইসব প্রাকটিস করে নিজেকে উপযুক্ত করে তৈরি করেই বা কি হবে?”-খুব ধীরে ধীরে উদাস গলায় বললো আহসান।
“হ্যাঁ, তৈরি করার প্রয়োজন আছে, কারণ প্রথমত, তুই নিজে নিজেই তোর যৌন সুখটাকে অনেক সময় ধরে উপভোগ করতে পারবি, এটা তোকে মানসিক তৃপ্তি দিবে, আর দ্বিতীয় কথা হচ্ছে, আমরা কোনভাবেই আশা ছেড়ে দিতে পারি না, আমরা এই দ্বীপ থেকে উদ্ধার হবোই, আর এর পরে, আবার লোকালয়ে ফিরে স্বাভাবিক জীবনে ঢুকে যাবো, সেই জন্যে তোকে তৈরি হতে হবে, এখন আর কোন কথা নয়, চল আজকের মত লেখাপড়া এখানেই শেষ…”-সাবিহা উঠে পড়লো আর ছেলেকে নিয়ে বাড়ির পথ ধরলো।
এর পরের দিন লেখাপড়ার পার্ট শেষ হতেই আহসান বলে উঠলো, “আম্মু, আমি তোমার ক্রিমটা ব্যবহার করে চেষ্টা করেছিলাম…”
“খুব ভালো, সোনা…”-সাবিহা আর ও কিছু জানতে চায়, কিন্তু আহসান সেটা একবারেই বললো না দেখে নিজে থেকেই জানতে চাইলো, “আর, ওটা ব্যবহার করে কি কোন উপকার হলো তোর?”
“কি বলবো, উপকার ও হয়েছে আবার কিছুটা অপকার ও হয়েছে…”-আহসান নিচের দিকে তাকিয়ে বললো, “আগে যেমন আমার লিঙ্গের মাথা লাল হয়ে জ্বালা করতো, সেটা হলো না, কিন্তু তুমি যেভাবে বললে গতকাল, আমার চরম উত্তেজনা আগের চেয়ে খুব দ্রুত চলে আসলো আর বীর্যপাত ও হয়ে গেলো দ্রুত, তুমি যেভাবে বলেছিলে সেভাবে আমি মোটেই সময় নিয়ে কাজটা করতে পারি নাই…”-আহসানের গলায় একটা ব্যর্থতার স্বর স্পষ্ট ভেসে উঠলো। আহসানের কথা শুনে সাবিহা ও একটা দীর্ঘনিঃশ্বাস ফেললো।
“আমার কাছে খুব হতাস লাগছিলো কিন্তু আমি বুঝতে পারছি না যে কি করলে ঠিক হবে…”-আহসান ওর আম্মুর চোখের দিকে তাকিয়ে নিজের হতাশা ব্যাক্ত করলো।
হঠাতই একটা পাগলামি এসে ভর করলো সাবিহার মাথায়, ও জানে এটা করা ওর জন্যে মোটেই উচিত না, ওর ভিতরে একটি মাতৃ সত্ত্বা ওকে মানা করছে যেন এই কাজে কোনভাবেই সে এগিয়ে না যায়, আবার ওর ভিতরের একটা নারী সত্ত্বা ওকে বলছে যে ওর ছেলেকে সঠিক পথে এগিয়ে নিয়ে যাওয়াই ওর জন্যে উচিত কাজ।
বেশ কয়েক মুহূর্ত সে নিজের এই দুই সত্তার সাথে লড়াই করে অবশেষে নিজের নারী সত্ত্বাকেই জয়ী হতে দেখলো। সাবিহা জানে সে এখন যা করতে যাচ্ছে, সেটা ওর এতদিন ধরে চলে আসা জীবনের সমস্ত নিয়মের বিরুদ্ধে, হয়ত সে পাগল হয়ে গেছে, কিন্তু এই দ্বীপ থেকে ওদের উদ্ধার পাবার আশা এতই ক্ষীণ যে, ওদের সামনের দিনগুলিকে কিভাবে সুন্দর করা যায়, সেটা ছাড়া আর কিছু ওর মনে এই মুহূর্তে নেই। এই জঘন্য কাজটা করবে মনে হতেই ওর মাথা ঘুরতে শুরু করলো, শরীরের একটা নিষিদ্ধ নোংরা যৌন সুখের চোরা স্রোত বয়ে যেতে লাগলো।
সাবিহা জানে যে আহসানের বাবা দ্বীপের অন্য প্রান্তে আছে এখন, ফিরে আসতে আর ও ২ ঘণ্টা সময় কমপক্ষে লাগবেই, তাই এই রিস্কটা সে নিতেই পারে, আহসানের বাবাকে না জানিয়ে। “শুন, ওই কৌটা থেকে কিছুটা ক্রিম তোর হাতে নিয়ে নে…”-সাবিহা ছেলেকে আদেশ দিলো। আহসান ওর মায়ের আদেশ মত কিছুটা ক্রিম ওর এক হাতে নিলো আর মায়ের দিকে প্রশ্নবোধক চোখে তাকালো।
“শুন, আমি এখন অন্যদিকে ঘুরে যাবো, মানে তোর দিকে পিছন ফিরে যাবো, তুই তোর ওটা বের করে, মানে তোর লিঙ্গটাকে বের করে তোর হাতে নে, এর পরে আমি বলবো কি করবি, ঠিক আছে?”-সাবিহা এই কথা বলার সাথে সাথে আহসানের মন দুলে উঠলো, ওর বিশ্বাসই হচ্ছিলো না যে, ওর মা এটা ওকে বলছে, ওর মুখ দিয়ে বের হয়ে গেলো, “সত্যিই?”- ওর মুখে একটা দুষ্ট শয়তানি হাসি চলে আসলো।
ওর মা আবার মত পরিবর্তন করে ফেলে কি না, এই ভয়ে সে দ্রুত ওর প্যান্ট খুলে ফেললো, ওর ইতিমধ্যে শক্ত হয়ে যাওয়া লিঙ্গটাকে বের করে হাতে নিয়ে নিলো, আড়চোখে আহসান বুঝতে পারলো যে ওর আম্মু অন্যদিকে ফিরার আগে এক মুহূর্তের জন্যে ওর লিঙ্গটাকে দেখে এর পরে সাবিহা ওর শরীরের পিছন দিকটা আহসানের দিকে দিয়ে ঘুরে গেলো।
সাবিহা যদি ও দ্রুতই ওর মাথা ঘুরিয়ে নিয়েছিলো ওর ছেলের লিঙ্গকে না দেখার ভান করে, কিন্তু আহসান ওকে দেখে ফেলেছে যে ওর মা ওর লিঙ্গের দিকে তাকিয়েছিলো, কিন্তু এর চেয়ে ও বড় ব্যাপার ছিলো সাবিহার জন্যে, সেটা হলো, উফঃ ওর ছেলের লিঙ্গটা কি ভীষণ বড় আর মোটা হয়ে উঠেছে সেটা দেখে। সাবিহা ওর চোখের দেখাকে মাথার ভিতরে ঢুকতে বাধা দিয়ে ওর গলা একটু কেশে পরিষ্কার করে নিলো।
একটু ক্ষন চুপ থেকে সাবিহা আদেশ দিলো, “শুন, ওই ক্রিমটা তোর লিঙ্গে ভালো করে, বিশেষ করে লিঙ্গের মাথা সহ এর চারপাশে যেই খাঁজটা আছে, সেখানে মাখিয়ে নে, তারপর ধীরে ধীরে ওটাকে তোর আঙ্গুল দিয়ে আলতো করে মুঠো করে ধরে উপর নিচ করতে শুরু কর…”-সাবিহার নিজের চোখ মুখ লাল হয়ে উঠলো ছেলেকে মাস্টারবেট করা শিখাতে গিয়ে।
আহসান তখনই বেশ দ্রুত বেগে মাস্টারবেট করতে শুরু করলো, ওর হাতের উপর নিচের সাথে চাপড় মারার মত একটা শব্দ শুনতে পেল সাবিহা, সেটা যে ওর হাতের সাথে আহসানের লিঙ্গের তৈলাক্ত ঘর্ষণের কারনে তৈরি হচ্ছে, সেটা ও বুঝতে পারলো সাবিহা, ছেলের মুখ থেকে একটা চাপা গোঙ্গানি ও শুনতে পেল সে, “ওমঃ”।
“এভাবে না বোকা ছেলে…আর ও ধীরে ধীরে কর। যৌনতাকে একটু একটু করে উপভোগ করতে হয়, এতো দ্রুত মাস্টারবেট করে না…শরীরে যৌন উত্তেজনাকে আর ও ধীরে ধীরে উঠিয়ে বাড়াতে হবে, কারন উত্তেজনাকে চরমে নিয়ে যাওয়াট ই হচ্ছে গুরত্তপূর্ণ…”-সাবিহার কথায় আহসানের হাতের গতি কমলো কিন্তু ওর মুখ থেকে হতাশার একটা শব্দ শুনতে পেলো সে। “তোর প্রিয় কোন জিনিষের কথা কল্পনা কর, তাহলে দেখবি তোর উত্তেজনা ধীরে ধীরে আর ও বাড়বে…”-সাবিহার এই কথার সাথে সাথে খুব নিচু স্বরে অনেকটা ফিসফিস করে উত্তর দিয়ে দিলো আহসান, “তুমি…”
সাবিহার সমস্ত শরীর যেন কেঁপে উঠলো, যতই নিচু স্বরে আহসান উত্তরটা দিক না কেন, সেটা ওর মায়ের কান ঠিকই ধরে ফেলেছে, যদি ও সে কথাটা না শুনার ভান করে আছে, সাথে সাথে সাবিহা নিজের তলপেটে ও একটা যৌনতার মোচড় অনুভব করলো।
সাবিহা অনুভব করলো যে ওর যৌনাঙ্গের ঠোঁটে রক্ত প্রবাহ খুব বেড়ে গেছে, ওর হাত দুটি নিজে থেকেই ওর দু পায়ের ফাকের দিকে রওনা হয়ে গেছে। সাবিহার কাছে ছেলের মুখ থেকে তুমি শব্দটি শুনার পর যেন ওর সাড়া পৃথিবী উলটপালট হয়ে গেছে, ও যেন পাগল হয়ে গেছে, ওর হাত নিচে পরা পাতলা জাঙিয়ার উপর দিয়েই নিজের যোনিকে মুঠো করে ধরলো।
“আমার বীর্যপাত হয়ে যাবে মনে হয়…”-আহসান বলে উঠলো।
“না, না, এখনই না, হাত সরিয়ে নে, তোর লিঙ্গের উপর থেকে হাত সরিয়ে ফেল, উত্তেজনা একটু কমলে আবার শুরু কর, আমি যখন বলবো, তখন তুই বীর্যপাত করবি, এর আগে নয়, ওকে?”-সাবিহার গলা আশ্চর্য রকম শান্ত, যেন ওর শরীরে বহমান যৌন উত্তেজনা কিছুতেই ওর গলার উপর কোন প্রভাব বিস্তার করতে পারে নাই।
আহসানের মুখ থেকে আবার ও হতাশাজনক শব্দ বের হলো, তবু ও ষে হাত সরিয়ে নিয়েছে ওর লিঙ্গের উপর থেকে।
কয়েক মুহূর্ত পরে সাবিহা আবার বলে উঠলো, “হুম, আবার শুরু কর, কিন্তু ধীরে ধীরে… মনে থাকে যেন…”-এইবার যেন ওর মা কি চাইছে, সেটা আহসান বুঝতে পারলো।
এভাবে বার বার আহসান চরম সময়ের দিকে এগিয়ে যায়, আর ওর মায়ের বাধার কারনে চরম সুখ থেকে নিজেকে বঞ্চিত করে ফেলে।
“থাম, আহসান, এইবার তোর লিঙ্গের মাথা থেকে মুঠো সরিয়ে আঙ্গুলের পেট দিয়ে লিঙ্গের মাথার চার পাশের যেই খাঁজ আছে ওখানে পুরোটা গোল করে ঘষে দে, লিঙ্গের পিছনে যে একটা খাড়া লম্বা দাগের মত থাকে, সেটাকে আঙ্গুলের পেট দিয়ে উপর থেকে নিচে পর্যন্ত ঘষে দে, মাঝে মাঝে লিঙ্গ থেকে হাত সরিয়ে লিঙ্গের নিচে যে অণ্ডকোষের থলি আছে, সেটাকে মুঠো করে ধরে একটু চাপ দিয়ে আবার ছেড়ে দে, এর পর আবার লিঙ্গকে মুঠো করে ধরে উপর নিচে ধীরে ধীরে খেঁচে দিতে থাক…যখনই তোর মনে হবে যে চরম সময় ঘনিয়ে আসছে, তখনই থেমে যাবি, এভাবে নিজের শরীরকে তোর বীর্যপাতের জন্যে প্রস্তুত করতে থাকবি বারে, বারে…দেখবি সাড়া শরীরে বার বার সুখের একটা উত্তেজনা ছড়িয়ে যাবে একটু পর পর, যেই আনন্দ তুই একবার বীর্যপাত করে পেতি, সেই আনন্দ তুই অনেকবার করে পাবি একটু পর পর, শুধু শেষ বীর্যপাতের আনন্দ পাবি শুধু একবার, একদম শেষে…”-সাবিহা বলে দেয়া নির্দেশনা মেপে মেপে চলতে লাগলো আহসান। একটু ও এদিক সেদিক না করে একবার সুখের গোঙানি, আবার মাষ্টারবেট থামিয়ে একটা হতাশার নিঃশ্বাস ফেলা, এভাবে প্রায় ২০ মিনিট পর্যন্ত চললো।
আহসান একটু পর পর বলছিলো, “ওহঃ আম্মু, প্লিজ, আমাকে বীর্যপাত করতে দাও, আমি আর পারছি না উত্তেজনাকে কন্ট্রোল করতে…”- বার বারই সাবিহা একটা বকা দিয়ে ছেলেকে থামিয়ে যাচ্ছেন, অবশেষে ২০ মিনিট পরে সাবিহার মনে হলো, যে প্রথম দিনের জন্যে যথেষ্ট হয়েছে, তাই এখন ওকে বীর্যপাত করার অনুমতি দেয়া যেতে পারে। কারন ছেলেকে বীর্যপাত করতে দিতে ওর নিজের ও যেন অপেক্ষা সইছে না, জওয়ান অল্প বয়সী ছেলের বীর্যপাত দেখার জন্যে সাবিহার মন আকুলি বিকুলি করছে।
“ঠিক আছে, সোনা, এইবার তুই জোরে জোরে হাত মার, আর বীর্য বের করে ফেল…”-কথাটি বলার সময় যেন সাবিহার গলা কেঁপে উঠলো, যেন ছেলে বীর্যপাত করছে না, সে নিজেই বীর্যপাত করছে, এমন মনে হচ্ছে ওর কাছে।
৩০ সেকেন্ডের মধ্যেই সাবিহা ছেলের গুঙ্গিয়ে উঠার শব্দ শুনতে পেলো, সাথে সাথে সাবিহা নিজের দু পা কে একত্র করে চেপে ধরলো, যেন ওর কম্পিত রসে ভরা যোনীর কম্পন থামানো যায়।
ছেলের প্রতিটি গোঙানি যেন সাবিহার দু পা কে আরও বেশি করে দুর্বল করে দিচ্ছিলো, আর ওর যোনীর ভিতরে রসের ফল্গুধারা বের হবার জন্যে সংকোচিত ও প্রসারিত হতে শুরু করলো।
এর পরে একটা জোর গোঙ্গানির সাথে আহসান ওর বীর্যপাত শুরু করলো, সাবিহা কোনভাবেই নিজেকে আর ধরে রাখতে পারলো না, ছেলের বড় আর মোটা লিঙ্গের কম্পিত সেই বীর্যপাত ওর নিজের চোখে একটু না দেখলে যেন চলছিলো না, ঘাড় কাত করে সাবিহা চোখ বড় করে দেখে নিলো, ছেলের বড় আর মোটা শক্ত পুরুষাঙ্গটা কি ভীষণভাবে ফুলে উঠে ভলকে ভলকে সাদা বীর্যের ফোঁটা বের করে ফেলছে ওর সামনে থাকা পাথরের উপরে।
সেদিকে তাকিয়ে সাবিহার নিঃশ্বাস আটকে গেলো ওর বুকের ভিতরে, দুই পা কে আবার সর্ব শক্তি দিয়ে কেচকি দিয়ে ধরে কাঁপতে কাঁপতে সাবিহার ও গুদের রাগ মোচন হয়ে গেলো, ছেলের বাড়ার বীর্যপাত দেখতে দেখতে।
সৌভাগ্যবশত আহসান চোখ বন্ধ করে ওর এই দীর্ঘ সময়ের রমন সুখের স্বাদ নিচ্ছিলো তাই সাবিহা এই যাত্রায় বেঁচে গেলো, নাহলে লজ্জায় ওকে মুখ লুকাতে হতো। সাবিহা লক্ষ্য করলো যে আজকের মতন এমন তীব্র রাগ মোচন ওর শেষ কবে হয়েছে, মনে করতে পারলো না সে। ও যেন ওর বসা অবস্থা থেকে কাত হয়ে পড়ে যাবে মনে হচ্ছিলো।
আহসান বেশ অনেকটা সময় চোখ বন্ধ করে বসে রইলো। আর সাবিহা ঘাড় ঘুরিয়ে দেখছিলো ছেলেকে, ওর ফেলে দেয়া বীর্যের ফোঁটাগুলি ওর সামনে রাখা পাথরের উপর ছিলো। ওর ইচ্ছে করছিলো ওই বীর্যের ফোঁটাগুলিকে হাতে ধরে দেখে।
আবার ইচ্ছে করছিলো, ছেলের কিছুটা নেতানো বাড়াটাকে ধরে চুমু খায়, বা ওই বীর্যগুলিকে নাকের কাছে নিয়ে ঘ্রান শুঁকে বা এখনই আবার যোনিতে আঙ্গুল ঢুকিয়ে আবার একটা তীব্র রাগ মোচন করে। কিন্তু হায়রে সমাজের শিক্ষা, সেটাকে যে এখন ও ভুলে পুরোপুরি আদিম মানুষ হতে পারে নি ওরা কেউই।
ধীরে ধীরে আহসান চোখ খুললো, আর ওর মাকে ওর দিকে তাকিয়ে থাকতে দেখলো। এর লাজুক হাসি এসে গেলো আহসানের ঠোঁটের কোনে, “আম্মু, আজকেরটা একদম অসাধারন…এমন উত্তেজনা এর কোনদিন হয় নি আমার, আর বীর্যপাতের সময় মনে হচ্ছিলো যেন আমার মাথার ভিতরে হাজারো আলোর ঝলকানি, এমন তীব্র সুখ হয় এই ছোট্ট কাজে, আজ জানলাম। আম্মু, তোমাকে অনেক ধন্যবাদ…”
সাবিহা ছেলের হাসির উত্তরে একটা ছোট্ট হাসি উপহার দিলো, আর চোখ আবার ও ছেলের নরম হয়ে যাওয়া লিঙ্গের উপর নিয়ে ওকে বললো, “কাপড় পরে ফেল, সোনা…”০কথাটি বলার পরে ও সাবিহা যেন চোখ ফিরাতে পারছিলো না ওর এই দীর্ঘ জীবনে দেখা দ্বিতীয় পুরুষাঙ্গটির উপর থেকে।
মনে মনে ভাবছিলো সাবিহা যে, বাকেরের লিঙ্গের চেয়ে ও আহসানের লিঙ্গটা এতো বেশি বড় আর মোটা হলো কিভাবে? অনেক বছর আগে যখন আহসান ছোট ছিলো, আর সাবিহা ওকে গোসল করিয়ে দিতো, তখন ও ওর লিঙ্গটা যে এমন বড় আর মোটা হয়ে উঠবে ভাবতে পারে নি সে।
জীবনে স্বামী ছাড়া আর কারো লিঙ্গ দেখে নি সাবিহা। আজ নিজের আত্মজার উত্থিত লিঙ্গ দেখে বার বার যেন কামনার কাছে পরাজিত হয়ে পড়ছিলো সে। ছেলের লিঙ্গের উপর থেকে যেন চোখ সড়াতে পারছিলো না, যতক্ষণ পর্যন্ত আহসান ওর লিঙ্গটাকে পড়নের কাপড়ের নিচে ঢুকিয়ে না ফেললো।
তবে একটা ভালো হয়েছে, যে আহসান এখন ও বুঝে না যে ছেলেদের লিঙ্গের উপর ও মেয়েদের অনেক বড় একটা আকর্ষণ আছে, সে শুধু জানে যে, মেয়েদের শরীরের উপর ছেলেদের আকর্ষণ আছে। এই কারণে মায়ের এই দীর্ঘ সময় ধরে ওর লিঙ্গের দিকে তাকিয়ে থাকাতে কিছুই মনে আসে নি ওর।
কাপড়ের নিচে লিঙ্গ ঢুকিয়ে আহসান আবার ওর লাজুক কিউট হাসিটা ফেরত নিয়ে আসলে ওর ঠোঁটের কোনে আর ওর আম্মুর দিকে তাকিয়ে নরম স্বরে জানতে চাইলো, “আম্মু, আমরা এই রকম কি সামনে আরও করবো?”- ছেলের কথার ভঙ্গীতে সাবিহা হেসে ফেললো। মনে মনে নিজেকে জিজ্ঞেস করলো যে ওদের কি এই রকম আরও করা উচিত? নাকি করতে পারার কথা? নিশ্চিত হতে পারলো না সে, কারন আজ যা সে করলো, সেটা কি ও যেই সমাজে থেকে এসেছে এতদিন, সেই সমাজে কেউ কল্পনা করতে পারবে? সোজা হয়ে দাড়িয়ে ছেলেকে হাত ধরে নিজের বুকের সাথে মিশিয়ে ওর কপালে একটা আদরের চুমু এঁকে দিলো সে, আর মুখে বললো, “দেখা যাক, সোনা…এখন তুই চলে যা বাড়ির দিকে, আমি স্নান সেরে নিয়ে আসছি একটু পরে। আহসান চলে যেতে উদ্যত হয়েই আবার ফিরে আসলো ওর মায়ের কাছে, মায়ের কপালে প্রথম একটি চুমু দিয়েই আবার সোজা পরের চুমুটা ওর মায়ের ঠোঁটের উপর দিলো সে। যদি ও এমন করার কথা না, কিন্তু আজ যেন আহসান ধরেই নিলো যে, সে মায়ের ঠোঁটে চুমু দিতে পারবে। “তোমাকে আবারো ধন্যবাদ জানাচ্ছি আম্মু, সব কিছুর জন্যে…এই দ্বীপের তুমিই শ্রেষ্ঠ আম্মু…”
সাবিহার তলপেটে আবারো যেন কি একটা মোচড় মেরে উঠতে লাগলো, সে হেসে কপট রাগের ভঙ্গীতে বললো, “শুধু এই দ্বীপে?”
“এই দ্বীপটাই তো এখন আমার পৃথিবী, আম্মু, এর বাইরে তো কিছু নেই, তাই তুমিই হচ্ছো এই দ্বীপের সেরা আম্মু…”-এই বলে আহসান ঘুরে দাড়িয়ে চলে যেতে লাগলো আর সাবিহা ছেলের সেই গমন পথের দিকে তাকিয়ে ভাবতে লাগলো কি হয়ে গেলো আজ ওদের মাঝে।
যদি ও সাবিহ বেশিরভাগ সময় ওদের ঘরের কাছের ঝর্নাতেই গোসল করে, কিন্তু মাঝে মাঝে ইচ্ছে হলে পড়ালেখার পরে এই ঝর্ণার পানিতে ও শরীর ভিজিয়ে রেখে স্নান সেরে নেয়। এই ঝর্নাটা অপেক্ষাকৃত বড়, আর সামনে একটা পুকুরের মত গভীর জলাশয় আছে, তাই মাঝে মাঝে ইচ্ছে করলে সাবিহা এটাতেই ওর গোসল সেরে একেবারে বাড়ি ফিরে।
মায়ের আদেশ মেনে আহসান বাড়ির পথ ধরলো, আর সাবিহা ওখানেই ওর কাপড় খুলে নেংটো হয়ে পানিতে ঝাঁপ দিলো। ঠাণ্ডা পানিতে শরীর ডুবিয়ে এইবার পানির নিচে ভালো মত নিজের যোনিটাকে খামচে নিলো সে। ঠাণ্ডা পানির নিচে ওর দুধের বোঁটা দুটি এখন ও শক্ত হয়ে আছে উত্তেজনায়, সে দুটিকে পানিতে ডুবিয়ে একটু আদর করে মুচড়ে দিলো সে।
যোনীর ভিতরে আঙ্গুল চালনা করতে করতে ওর মনের পর্দায় ভেসে উঠলো ছেলের শক্ত বড় লিঙ্গটা আর ওটা থেকে বের হওয়া অনেকগুলি সাদা থকথকে বীর্য।
আরেকটু কাছে আসা এবং মায়ের সামনেই ছেলের মাষ্টারবেশন, মায়ের দুধ দর্শন
পরদিন যখন ঝর্ণার কাছে পড়তে যাবার সময় হলো তখন সাবিহার দিক থেকে কোন প্রস্তুতি না দেখে আহসান জানতে চাইলো, “আম্মু, আমরা যাবো না ঝর্ণার পারে, পড়ার জন্যে…”
সাবিহা একটু ম্লান হেসে বললো, “আমার শরীরটা যে ভালো লাগছে না রে, এতদুর হেঁটে যেতে পারবো না, তুই আজ এখানেই তোর পড়া সেরে নে, শরীর ভালো হলে এর পরে যাবো..।
সাবিহা পুরোপুরি মিথ্যে বলে নি, আসলে ওর মাসিক শুরু হয়েছে, তাই রক্ত পড়ছে, সেই রক্তকে হাল্কা কাপড় দিয়ে কোন রকমে বেঁধে রেখেছে সে, তাই ছেলের সাথে দুরের পথ পাড়ি দিয়ে ঝর্নায় যাওয়া ওর পক্ষে উচিত হবে না।
এটা ছাড়া আরও একটা কারন রয়েছে, সেটা হচ্ছে আহসানের সাথে আবার ও একা সময় কাটাতে ওর মনের দিক থেকে জোর পাচ্ছে না, বার বার মনে হচ্ছে, ছেলে ধরে ফেলবে ওর এই দুর্বলতার কথা, তখন কিভাবে ওর সামনে গলা বড় করে কথা বলবে সে।
আহসানের মুখটাকে কালো হয়ে যেতে দেখলো সে, কিন্তু কিছুই করার নেই, ছেলেকে চলে যেতে দেখে সাবিহা ডাক দিয়ে বললো, “তুই কিন্তু প্রতিদিন একবার করে প্র্যাকটিস করা ভুলবি না, যেন, আমি সুস্থ হলে তোর পরীক্ষা নিবো কিন্তু মনে রাখিস…”-মায়ের কথা শুনে চকিতে পিছন ফিরে সাবিহার চোখে মুখে দুষ্ট দুষ্ট হাসি দেখে আহসানের মুখে ও হাসি চলে এলো।
ওদের এই গোপন কর্মের গোপন সংকেত যে ওর আম্মু ভুলে নাই, সেটা মনে করে ওর মন খুশিতে ভরে উঠলো। প্রথমে ও ভেবেছিলো যে ওর আম্মু কি কোন কারনে ওর উপর রাগ করে ঝর্ণার কাছে যেতে চাইছে না, নাকি অন্য কিছু।
এখন ওর আম্মুর মুখের কথা শুনে ওর বিশ্বাস হলো যে, আম্মু মনে হয় সত্যিই অসুস্থ, তাই আজ ঝর্ণার কাছে যেতে চাইছে না। কিন্তু ওকে মনে করে প্র্যাকটিস করার কথা ঠিকই মনে করিয়ে দিলো।
ছেলের মুখের দুষ্ট দুষ্ট হাসিটা সাবিহার অন্তরকে বার বার এমনভাবে কাঁপিয়ে দেয় যে ওর মনে হচ্ছে যেদিন থেকে সে আহসানকে সেক্স নিয়ে জ্ঞান দিচ্ছে সেই দিন থেকে আহসানের চোখের ভাষা যেন পরিবর্তন হতে শুরু করেছে, ওর দেহের ক্ষিধে যেন ওর চোখ দিয়ে ভেসে উঠছে বার বার সাবিহার সামনে।
এমনিতেই যৌনতার দিক থেকে বেশ ক্ষুধার্ত থাকছে সব সময় সে, এর উপর ছেলের এই বুভুক্ষের দৃষ্টি ওকে বিচলিত করে দিচ্ছে বার বার। ছেলে কি চায়, সেটা সে জানে, কিন্তু সে নিজে কি চায় সেটা জানতে এখন ও বাকি আছে ওর।
তিনটে দিন এভাবেই কেটে গেলো, আহসান যেন এই তিনদিন খুব উদাস মন মরা হয়ে পড়েছিলো, ওর বাবার সাথে মিশে বেশ কাজ কর্ম করলো সে এই তিন দিন। চতুর্থ দিন সকালে ওর আব্বু মাছ ধরতে বের হয়ে যাওয়ার পরে সাবিহা ছেলেকে দেখে যখন বললো যে আজ সে ওকে পড়াবে, তখনই আহসানের চোখে মুখে কি দারুন ফুর্তি এসে গেলো।
বেলা বাড়ার কিছ আগেই সাবিহা চলে গেলো সেই ঝর্ণার উদ্দেশ্যে, আর ছেলেকে বলে গেলো যেন, সে ১ ঘণ্টা পড়ে সেখানে আসে, কারন সাবিহা আগে ওখানে গিয়ে গোসল সেরে নিবে, এর পড়ে আহসান এলে ওকে পড়াবে সে। আহসান বুঝতে পারছিলো না যে, আম্মু তো সব সময় পড়া শেষ হওয়ার পরে গোসল করে, আজ কেন আগে করবে?
কিন্তু ওর মাথায় একটা দুষ্ট বুদ্ধি চলে এলো। এদিকে সাবিহা চাইছিলো যেহেতু আজ ওর মাসিক শেষ হয়েছে, তাই আগে স্নান সেরে পরিষ্কার হয়ে এর পরে ছেলেকে নিয়ে পড়তে বসবে। কিন্তু সাবিহার চলে যাওয়ার পর পরই ওর পিছু নিলো আহসান।
ওর মায়ের বুক দুটির উপর বেশ টান তৈরি হয়েছে ওর, তাই মায়ের স্নান দেখতে পেলে ও দুটিকে ভালো করে দেখা যাবে, সেই কবে ওরা যখন লাইফ বোটের কিনার ধরে পানিতে ভেসে ছিলো, সে সময় অসাবধানে মায়ের দুধ দুটি দেখেছে সে, এর পরে আর কোনদিন দেখে নি, যদি ও স্বল্প বসনা মায়ের বুকের বড় বড় তরমুজ দুটির আঁকার আকৃতি কাপড়ের উপর দিয়েই সে অনুমান করতে পারে, কিন্তু ও দুটিকে নগ্ন অবস্থায় দেখার লোভের ইচ্ছে কাছে সেটা কিছু নয়।
সাবিহা যখন ঝর্ণার পাড়ে বসে পড়নের কাপড় খুলে পানিতে নামলো, তখনই ওর মনে হলো যে কে যেন ওকে দেখছে। হাঁটু পানিতে নেমে সে তিন দিকের পাহাড় ও পাথরের দিকে তাকিয়ে কিছুই দেখতে পেলো না।
ওর মনে হলো যে আহসান মনে হয় ওকে অনুসরন করে এখানে চলে এসেছে। সেদিন ওকে মাষ্টারবেট শিখানোর পর থেকে ছেলেটা ওকে যেন পোষ মানা ককুরের বাচ্চার মত পদে পদে অনুসরন করছে।
যদি সে এই কথা বাকেরকে জানায়, তাহলে বাকের রেগে যাবে, কিন্তু সাবিহার কাছে এটা বেশ মজাই লাগছে। কোমর সমান পানিতে নেমে সাবিহা আবার ও পাথরের আড়ালে চোখে বুলিয়ে খুঁজে নিলো, তখন বুঝতে পারলো যে ওখানে একটু নড়াচড়া চোখে পড়ছে ওর।
কিছু সময়ের জন্যে সাবিহা এমনভাব করলো যেন সে জানেই না ওখানে কেউ আছে। সে পানিতে একটা ডুব দিয়ে আবার কিনারে এসে পড়নের কাপড় ধুয়ে ফেললো আর সেই ধোয়া কাপড় দিয়ে নিজের শরীর ঘষে পরিষ্কার করতে লাগলো।
আহসানকে এভাবে দেখতে দেয়া যে ওর উচিত হচ্ছে না, সেটা জানে সাবিহা, কিন্তু ওর নিজেরই কেন যে আহসানকে দেখাতে ইচ্ছে করছে, সেটাকে সে কিভাবে থামাবে। এমন সময় একটা ছোট পাথর নড়ে যাওয়ার শব্দ শুনে সাবিহা ঘাড় ঘুরিয়ে তাকালো ছেলের লুকানো জায়গার দিকে।
“আহসান, বেড়িয়ে আয়, আমি জানি তুই ওখানে আছিস, লুকিয়ে থাকতে হবে না, বেড়িয়ে আয়…”-সাবিহার কথা শুনে আহসান বুঝতে পারলো যে ওর আম্মু বোধহয় ওকে এখুনি বকা দিবে।
সাবিহা তখন ওর হাঁটু সমান পানির উপরে দাড়িয়ে আছে। আহসানকে পাথরের ট্রেইল ধরে নামতে দেখে সে একটা হাত আড়াআড়িভাবে রেখে নিজের বুকের দুধের বোঁটা দুটিকে ঢাকলো, আর অন্য হাতে যেই কাপড়টা দিয়ে শরীর ঘষছিলো, সেটাকে নিজের যৌনাঙ্গের উপর নিয়ে দু পায়ের ফাকটা ঢাকলো।
যদি ও সে জানে যে ওর বিশাল বক্ষ দুটিকে একটা হাত আড়াআড়িভাবে রেখে কোনভাবেই ঢাকা সম্ভব না। আহসান ওর লুকানো জায়গা থেকে বের হলে ও ওর মায়ের কাছ থেকে একটু দূরে দাড়িয়ে ছিলো, সাবিহা আবারো আদেশের স্বরে ডাক দিলো, “এদিকে আয়, কাছে আয়…”
“তুই জানিস না, ওখানে পাথরের উপর চড়া বিপদজনক, আর আমি চাই না যে, তুই লুকিয়ে আমাকে দেখিস, তাই এখন থেকে আমাকে লুকিয়ে দেখা যাবে না, আর ওই পাথরের উপর কখনও উঠবি না, ঠিক আছে?”-আহসান কাছে এলে সাবিহা ওকে সাবধান করে দিলো।
“আমি স্যরি আম্মু, আমি শুধু দেখতে চাইছিলাম…আমি শুধু দেখতে…”-আহসান তোতলাতে লাগলো।
“আমি জানি, তুই কি দেখতে চাস…আমি জানি…”-সাবিহা ওর ছেলের বড় বড় করে মেলে ধরা চোখের দিকে তাকিয়ে নিজের দুধের বোঁটা দুটিকে শক্ত হয়ে ফুলে যেতে অনুভব করলো, “এ দুটিকে দুধ বলে, অনেকে স্তন বলে, অনেকে আবার মাই ও বলে…সব মেয়ের বুকেই এই রকম দুটি মাই থাকে…”-নিজের বক্ষ যুগলের সাথে ছেলেকে যেন পরিচয় করিয়ে দিচ্ছে সাবিহা।
“এ দুটি খুব সুন্দর আম্মু, এমন সুন্দর আমি আমি আমার জীবনে দেখি নি…”-আহসান ওর মায়ের হাত দিয়ে ঢেকে রাখা কিছুটা ঝুলন্ত বড় বড় ডাঁসা মাই দুটির দিকে তাকিয়ে যেন ফিসফিস করে বললো।
ছেলের কথা যেন সাবিহার পিঠের মেরুদণ্ড বেয়ে একটা শীতল স্রোত এর মত নেমে গেলো।
নিজের অজান্তেই সে তার বুক দুটিকে আরও ফুলিয়ে যেন সামনের দিকে এগিয়ে দিলো যদি ও ওর হাতের কারনে ও দুটির বোঁটা দুটি এখন ও আহসানের চোখের সামনে উম্মুক্ত ছিলো না, “এবার বল তো খোকা, তুই আর কার কার মাই দেখেছিস?”-সাবিহা জানতে চাইলো ছেলের চোখের দিকে তাকিয়ে।
“খুব বেশি না আম্মু,…মানে এই রকম খোলা নগ্ন মাই আমি খুব দেখিনি, তোমার মাই দুটি কাপড় পড়া থাকলে ও দেখতে এই রকম সুন্দরই লাগে, এখন যেমন সুন্দর লাগছে… আসলে তোমার এই দুটির মত এতো সুন্দর মাই আমি দেখি নি।–আহসান স্বীকার করলো।
“ধন্যবাদ, কিন্তু তুই আর কার মাই দেখেছিস?”-সাবিহা জানতে চাইলো।
“তোমারই, যখন তুমি আর আমরা সবাই লাইফ বোটে ছিলাম…”
“ওহঃ…কিন্তু আর কারো দেখিস নাই?”-সাবিহা ছেলেকে জেরা করতে লাগলো।
“একদিন নুরির মাই দেখেছিলাম, যখন সে গোসল সেরে নেংটো হয়ে বের হয়েছিলো।”
ছেলের কথা শুনে সাবিহা হেসে উঠলো, আর বললো, “হুম, ঠিক বলেছিস, নুরির মাইয়ের চেয়ে আমার এ দুটি অনেক বেশি সুন্দর…অবশ্যই সুন্দর”
আসলে নুরি হচ্ছে ওদের পাশের বাড়ির কালো বদখতে দেখতে একটা কাজের মেয়ে, মাঝে মাঝে ওদের কলতলায় এসে গোসল করতো মেয়েটা।
“আমাকে একটু দেখতে দাও না, তোমার মাই দুটি…”-আহসান আবদার করলো মায়ের কাছে, আবার সাথে যুক্তি ও দিলো, “আমি তো আগেই লাইফ বোটে থাকতে দেখেছি, এ দুটি, তাই এখন দেখলে আর কি পার্থক্য হবে বলো…”
সাবিহা মুখ খুলছিলো ছেলেকে একটা বকা দেয়ার জন্যে, কিন্তু সে মুখ খোলার আগেই ছেলে আবার ও বলে উঠলো, “আসলে তুমি দেখতে না দিলে, আমার আর কোনদিন দেখা হবে না, যে মেয়েদের মাই কি রকম সুন্দর হতে পারে…”
এই কথাটাই ধরে ফেললো সাবিহাকে। সে জানে যে ছেলে সত্যি কথাই বলছে, আর সেই সত্যি কথাটাই ওর হৃদয়কে ভেঙ্গে গুড়ো করে দেয়ার জন্যে যথেষ্ট। ওরা দুজনেই জানে, যে আহসানকে সে যদি নিজের এই বুক দুটি না দেখায়, তাহলে এই জীবনে ওর পক্ষে আর কোনদিন কোন মেয়ের বুক দেখা সম্ভব হবে না।।
এটা সত্যি, একদম চরম সত্যি। না চাইতে ও সাবিহা বোধ করোলো যে একটা উত্তেজনা ওর তলপেটের নিচে ঠিকই ছড়িয়ে পড়ছে। সে এখন যা করতে যাচ্ছে, সেট শুনলে ওকে লোকে পাগল বলবে, কিন্তু কে আর দেখতে আসছে ওদেরকে এই দ্বীপে। এখন সে যা করতে যাচ্ছে সেটা সে আজ সকালে ও কল্পনা করতে পারতো না, কিন্তু এখন ধীরে ধিরে ওর বুকের সামনে থেকে হাতটা সরিয়ে নিলো সে।
আহসান ওর কাছ থেকে মাত্র ২ ফিট দূরে হবে, এতো নিকতে থেকে ওর ছেলেকে ওর বড় বড় ডাঁসা মাই দুটির দিকে বুভুক্ষর মত চেয়ে থাকতে দেখে সাবিহার যৌনাঙ্গে রসের বান ডাকলো, আর সেই উত্তেজনাকে আরো বাড়িয়ে দিতে সে নিজের যৌনাঙ্গের উপর থেকে ও হাত সরিয়ে নিলো। ছেলের সামনে যেন নিজের দেহ সৌন্দর্য প্রদর্শনের প্রতিযোগিতায় নেমেছে সে।
ছেলের দু পায়ের ফাঁকে একটা তাবুকে গজিয়ে উঠতে দেখলো সে। সাবিহা বুঝতে পারলো যে আহসান খুব উত্তেজিত হয়ে গেছে ওর জীবনে দেখা একমাত্র নারীর শরীরটাকে এভাবে সম্পূর্ণ নগ্ন অবস্থায় ওর সামনে দেখে। বেশ কয়ক মিনিট দুজনের কারো মুখে কোন কথা নেই, সাবিহার দৃষ্টি একবার ছেলের মুখের দিকে আর আরেকবার ছেলের দু পায়ের মাঝে গজিয়ে উঠে কাপড় ভেদ করে বেড়িয়ে আসা শক্ত পুরুষাঙ্গের দিকে।
আর আহসানের দৃষ্টি একবার ও মায়ের বুকের মাই দুটির উপরে, আবার নিচের দুই উরুর মাঝে ত্রিকোণাকার ত্রিভুজের দিকে, ওখানে বেশ চুলের জঙ্গল ঢেকে রেখেছে ওর মায়ের সেই গুপ্ত ধনকে।
বেশ কয়ে মিনিত পড়ে সাবিহা যেন নিজের গলায় কিছুটা শব্দ তৈরি করার মত শক্তি সঞ্চয় করতে পারলো, এর আগে কথা বলার চেষ্টা করে ও সে কথা বলতে পারছিলো না যেন। “অনেক হয়েছে বাবা, এই বার তুই যা, আমাকে স্নান সারতে দে…”-এটা কি আদেশ নাকি অনুরোধ নাকি শুধু বলার জন্যেই বলা, সেটা ওদের দুজনের কেউই নিশ্চিত নয়।
“না, আম্মু এটা ঠিক না, তোমাকে দেখে আমার যৌন উত্তেজনা এসেছে আর এখন তুমি চাও যেন আমি এভাবে চলে যাই…”-আহসান হতাস গলায় ওর মাকে বললো।
“তোর উত্তেজনা এমনিতেই এসেছে, সেটা নিয়ে আমি কি করতে পারি…”-সাবিহা যেন কিছুই বুঝে না এমন ভঙ্গীতে কথাটা বলার পড়েই ওর নিজের মাথায় ও দুষ্ট বুদ্ধি চেপে গেলো। সে একদম মায়ের কণ্ঠে না বলে যেন বন্ধু এমনভাবে হাসিচ্ছলে বললো, “আচ্ছা, দেখা তো দেখি, তোর প্র্যাকটিস কেমন হয়েছে, এই কদিনে…”
আহসান যেন ও মায়ের কথা বুঝতে পারলো না প্রথমেই…সে অবাক করা চোখে জানতে চাইলো, “কি!”
“আমি সেইদিন তোকে শেখালাম না, কিভাবে মাষ্টারবেট করতে হয়, আমি জানি, তুই এই কদিন প্রতিদিন প্র্যাকটিস করেছিস, এখন দেখা আমাকে, তুই বীর্য না ফেলে কতক্ষন ধরে থাকতে পারিস নিজে নিজে…”-সাবিহা বুঝিয়ে দিলো ছেলেকে।
আহসানের চোখ মুখ গরম হয়ে গেলো, সেদিন ওর মা ওকে আড়াল করে ওকে দিয়ে মাস্টারবেট করিয়েছে, আজ ওর দিকে ফিরে নিজের সম্পূর্ণ নগ্ন শরীর দেখিয়ে ওকে মাস্টারবেট করতে বলছে, ওর মুখে একটা ধূর্ত শয়তানি হাসি চলে আসলো আর এমন দ্রুততার সাথে সে ওর পড়নের কাপড় খুলে ফেলে ছুড়ে দিলো, যেন সে এখন অলিম্পিকের দৌড়ের জন্যে প্রস্তুত হচ্ছে। কাপড় ছুড়ে ফেলে নিজের শক্ত লিঙ্গটাকে মুঠোতে ধরে একবার উপর নিচ করেই সে জানতে চাইলো, “একটু ক্রিম দাও, আম্মু…”
“আমি তো আজ ক্রিম আনি নি, বাবা…”-সাবিহা জানালো ছেলের কাছে সেই কথা। যদি ও ওর চোখে আটকে ছিলো ছেলের শক্ত হয়ে থাকা লিঙ্গটার দিকে। এতো কাছ থেকে এখন ওটাকে যেন আরও বড় আরও মোটা মনে হচ্ছে, একবার নিজের হাতের দিকে তাকালো সাবিহা, ভাবছে ওর হাতের মুঠোতে আহসানের পুরো বাড়াটা বেড় পাওয়া যাবে কি না, আর লম্বায় মনে হয় ওর দুই হাতের মুঠো লিঙ্গের গোঁড়া থেকে পর পর ধরলে ও বেশ কিছুটা বাকি থেকে যাবে।
“তাহলে কি করবো, এভাবে খালি হাতে এতো সময় নিয়ে খেচলে আমার এটা লাল হয়ে জ্বালা করবে তো!”-আহসান হতাস গলায় বললো, যদি ও ক্রিম ছাড়াই সে ওর নগ্ন মায়ের সামনে মাষ্টারবেট করতে মরিয়া।
সাবিহা ছেলের বিরক্ত মুখের দিকে তাকিয়ে হেসে দিলো, “শুন, আমাদের মুখের লালা ও খুব পিচ্ছিল হয়, তুই তোর মুখের লালা মানে থুথু ফেল তোর লিঙ্গের মাথার উপরে, এর পরে ওটাকে পিছল করে খেঁচতে থাক।“
আহসান জানতো না এই টোটকা ঔষূধের কথা, কিন্তু মায়ের কথা শুনার পরে সে গলা খাকারি দিলো আর এক দলা থুথু ফেললো ওর লিঙ্গের মাথার উপরে। কিন্তু ওর মায়ের মাই দেখতে দেখতে এতক্ষন ধরে ওর গলা শুকিয়ে আসছিলো, যেটুকু থুথু সে ফেললো লিঙ্গের উপরে সেটুকুতে শুধু ওর লিঙ্গের মাথা ভিজলো কোনরকমে। “আর তো আসছে না থুথু, আম্মু, কি করবো?”-অসহায় আহসান ওর মায়ের দিকে হতাস ভাবে তাকালো।
সাবিহা নিজে পানির কিনারে এসে বসে ছেলেকে ওর কাছে এসে বসতে বললো আহসান কাছে আসার পরে নিজের মুখ থেকে একদলা থুথু সে ছেলের হাতের উপর ফেললো, আহসান বুঝতে পারলো সব রকমের সমস্যার সমাধান আছে ওর মায়ের হাতে। আরও এক দলা থুথু নিয়ে পুরো বাড়াকে পিছল করে নিলো আহসান, এর পর এক একটা মধুর গোঙানির সাথে সে লিঙ্গ খেঁচতে শুরু করলো।
আহসান ওর মায়ের নগ্ন শরীরের দিকে উপর নিচ করে তাকাতে তাকাতে ধীরে ধীরে ওর মায়ের শিখানো কথা মত খেচা শুরু করলো, যদি ও সাবিহার শরীরের দুই পায়ের মাঝের ফাঁকটা মতেই নজরে আসছিলো না আহসানের। কাওরন সাবিয়াহ ওর দুই পাকে এক সাথে করে রেখেছে, ফলে ত্রিভুজের ওই জায়গায় শুধু কিছু চুলের জঙ্গল দেখতে পাচ্ছিলো সে।
বাড়া খেঁচতে খেঁচতে উত্তেজনাকে বাড়িয়ে দিয়ে আবার স্তিমিত করে দিচ্ছিলো সে। সাবিহা যখন দেখছিলো ছেলের হাতের মুঠো শুষ্ক হয়ে যাচ্ছে তখনই সে নিজের মুখ থেকে সরাসরি এক দলা থুথু ছেলের লিঙ্গের উপরে ফেলে দিলো। এই লিঙ্গের উপর সরাসরি থুথু ফেলার জন্যে ওকে শরীর এগিয়ে নিয়ে আসতে হয়েছিলো আহসানের উরুর উপর দিয়ে, এতে আহসানের নগ্ন খোলা উরুতে ওর মাইয়ের বোঁটা ঘষা লাগছিলো আর এতে ওর যোনীর উত্তেজনা যেন বহুগুন বেড়ে যেতে লাগলো।
প্রায় ১৫ মিনিট পর আহসান জানতে চাইলো, “আম্মু, এবার আমি বীর্যপাত করি…”
সাবিহা ওর মাথা দুদিকে নাড়িয়ে না জানালো, আর আবার ও সে ছেলের শরীরের উপর ঝুকে ওর লিঙ্গের মাথা বরাবর এক দলা থুথু ঢেলে দিলো, ওর ইচ্ছে করছিলো ছেলের লিঙ্গটাকে পুরো মুখে ঢুকিয়ে নিয়ে চুষে দিতে, কিন্তু লজ্জায় সেই কথা ছেলেকে বলতে পারছিলো না সে।
কিন্তু ওর হাতকে সে নিরস্ত রাখতে পারলো না, একটা হাত ওর নিজের দুধের বোঁটাকে ধরে চিপে নিজের মুখ দিয়ে ও একটা সুখের আর্ত ধ্বনি বের করে ফেললো। আহসান যেন নিজের ভাগ্যকে বিশ্বাস করতে পারছিলো না, ওর আম্মু যে এভাবে ওর সামনে বুকের দুধ দেখাবে, নিজের পুরো নগ্ন শরীর দেখাবে, সেটা সে ভাবতেই পারছিলো না, বিশেষ করে ওর আম্মু যখন থুথু ফেলার জন্যে ওর শরীরের কাছে আসছিলো তখন ওর আম্মুর দুধের ছোঁয়া সে নিজের উরুতে পেলো।
তাই আম্মুর কথা মত ওর বাড়াতে হাত মেরে যেতে লাগলো, ওর আম্মুর কথা ছাড়া সে কিছুতেই বীর্যপাত করবে না। সে আম্মুকে দেখিয়ে দিতে চায় যে তার শিক্ষা সে খুব ভালো মত শিখেছে। সাবিহা ছেলেকে এই লিঙ্গ খেঁচার সময়টাকে দীর্ঘায়ীত করছিলো ইচ্ছে করেই, সেটা কি ছেলে শিক্ষা কতটুকু গ্রহন করেছে সেটা জানার জন্যে নাকি ছেলেকে এভাবে লিঙ্গ খেঁচতে খেঁচতে ওর নগ্ন শরীর দেখানোর জন্যে নিজের মনের ভিতরের নোংরামির পরিতৃপ্তির জন্যে, সেটা বলা কঠিন ছিলো ওই মুহূর্তে।
এর পরের বার সাবিহা যখন আবারো ছেলের কাছে এগিয়ে এসে থুথু দিচ্ছিলো, তখন আহসান সাহস করে ওর আম্মুর একটা দুধকে এক হাতে ধরে ফেললো। সাবিহা মুখ দিয়ে সুখের একটা গোঙানি বের হয়ে গেলো ওর চোখ বন্ধ হয়ে গেলো, সে না নড়ে আহসানের শরীরের উপরে অভাবেই কিছুক্ষন ঝুকে রইলো।
আহসানের ধারনাই ছিলো না যে, ওর মায়ের দুধ দুটি এতো নরম, এতো মোলায়েম হতে পারে। সে একটা হাত দিয়ে টিপে টিপে সে দুটির কাঠিন্য পরখ করছিলো। সাবিহা সড়ে গেলো না বা ছেলের হাত থেকে নিজের দুধকে মুক্ত করার কোন চেষ্টা ও করলো না।
বরং সাবিহা নিজের ঠোঁট এগিয়ে দিলো ছেলের ঠোঁটের কাছে। এক প্রগাঢ় চুমুতে লিপ্ত হলো আহসান আর সাবিহা। ছেলের ঠোঁটে ঠোঁট লাগিয়ে ওর জিভ ঢুকিয়ে দিলো ছেলের মুখের ভিতরে। একজন নারী কিভাবে নরকে চুমু খায়, সেই শিক্ষাই যেন দিচ্ছে সাবিহা ওর ছেলেকে। আহসানের হাত থেমে গেলো, সে আম্মুর শেখানো পদ্ধতি অনুসারে আম্মুর মুখের ভিতর নিজের জিভ ঢুকিয়ে মায়ের মুখের থুথু লালা চুষে চুষে খেতে লাগলো।
প্রায় ১ মিনিট ধরে ওদের মা ছেলের চুম্বন চললো। এর পরে সাবিহা ধীরে ধীরে ওর শরীরকে সরিয়ে আনলো ছেলের শরীরের উপর থেকে। আহসানের হাত আবার ও চলতে শুরু করলো, “এবার বীর্যপাত কর সোনা…ভালো করে তোর সব রস বের করে দে…এই দুটি দিন তোর আম্মুকে এভাবে দেখার জন্যে তুই অস্থির হয়েছিলো, তাই না খোকা, এইবার বের করে ফেল তোর রস, সোনা…”-খুব মৃদু স্বরে আহবান জানালো সাবিহা, আর সেই আহবানে আহুতি দিয়ে আহসান সুখের গোঙানি ছেড়ে জোরে জোরে লিঙ্গ খেঁচতে লাগলো।
১ মিনিটের মধ্যেই ওর লিঙ্গ রস ছাড়তে শুরু করলো, তবে রস ছাড়ার আগেই সাবিহা নিজের শরীর এগিয়ে নিয়ে গিয়েছিলো আহসানের কাছে, আহসানের লিঙ্গের মাথা তাক করা ছিলো যেন সাবিহার দিকেই। আহসানের সেদিকে অতো খেয়াল নেই, সে মায়ের বুকের মাইয়ের স্পর্শের কথা মনে করে বীর্যপাত করতে শুরু করলো।
সাবিহার শরীরে গরম গরম বীর্যের দলা এসে স্থান করে নিতে লাগলো ওর মাইয়ের উপর, ওর বুকের উপর, ওর উরুর উপর, ওর তলপেটের উপর। ছেলের বীর্যের ধারা শরীরে পড়তেই সাবিহার শরীর প্রকম্পিত হয়ে ওর নিজের ও রাগ মোচন হতে লাগলো, যদি ও সে নিজের যৌনাঙ্গে হাত দেয় নি একটি বার ও।
ওর নিজের কণ্ঠ থেকে ও সুখের গোঙানি বের হচ্ছিলো। ওর শরীর পুরো কাঁপছিলো। দুজন অসমবয়সী নরনারী নিজেদের চরম সুখের প্রাপ্তিতে চোখ বন্ধ করে ছিলো বেশ কয়েক মিনিত। দুজনেরই আজকের মত এতো তীব্র সুখ আর কোনদিন হয় নি।
তবে আজ আহসান দেখে ফেলেছে ওর মায়ের রাগ মোচনের দৃশ্য, কিভাবে শরীর কাঁপিয়ে নিজের রাগ মোচন করলো ওর আম্মু। সাবিহা চোখ খুলে দেখতে পেলো যে ওর ছেলে ওর দিকে চোখ বড় বড় করে তাকিয়ে আছে।
“তুমি ও কি আমার মত এমন করো, আম্মু?”-আহসান ওর নিস্পাপ সরলতার সাথে জানতে চাইলো।
সাবিহা মিথ্যে বলতে চাইলো না ছেলের কাছে, সে শুধু মাথা নাড়িয়ে হ্যাঁ বলে আর পরবর্তী কোন কথা ছেলে যেন জিজ্ঞেস না করতে পারে, সেই জন্যে বললো, “শুন, তুই এখন চলে যা, বাড়ি, আমি গোসল সেরে বাড়ি চলে আসবো, আর আমাকে লুকিয়ে দেখবি না, আজকের লেখাপড়া বাড়িতেই হবে…”-এই বলে ছেলেকে ওখান থেকে যেন এক প্রকার তাড়িয়েই দিতে শুরু করলেন।
আহসান ওর মায়ের কথা অমান্য করলো না, সে সোজা কাপড় পড়ে বাড়ির পথ ধরলো। ওদিকে সাবিহা বালুর উপর শুয়ে পড়ে ভাবতে লাগলো কি হয়ে গেলো আজ ওর, ও কেন নিজেকে এভাবে বার বার ছেলের সামনে পুরো সস্তা করে দিচ্ছে, ওর উদ্দেশ্য ছিলো ছেলেকে যৌন শিক্ষা দেয়া, এখন কি সে শিক্ষা বাদ দিয়ে অন্য কিছু শুরু করে দিলো ছেলের সাথে? কেন ছেলের বিশাল লিঙ্গটাকে দেখলেই ওর আপনা হতেই যোনি রস ছাড়তে শুরু করে? ওর নিজের এভাবে চরম সুখ পাওয়া ছেলের সামনে, কত যে লজ্জাকর কাজ, কিছুতেই ভেবে পাচ্ছিলো না সে।
কিন্তু সেই লজ্জাকর কাজটাতেই এখন কেন এতো আগ্রহ সাবিহার? ওর ভিতরের নারীত্ব কি এখন নিজের ছেলের বাহুলগ্না হয়েই সামনের দিনগুলিকে কাটাতে চায়? সে জানে যে ওর ছেলের কোন বন্ধু নেই, কোন সাথী নেই, এই দ্বীপে, তাই সে ছেলেকে লেখাপড়ার সাথে সাথে যৌন শিক্ষা দিচ্ছে, কিন্তু সে যদি না দেয়, তাহলে কিভাবে আহসান জানবে যে মানুষ কিভাবে যৌনতাকে উপভোগ করে? নিজেকে নিজে যুক্তি দিতে লাগলো সাবিহা।
এরপরেই সাবিহার মনে এলো যে ওর শরীরের উপর ছেলের বীর্যপাতের কথা, সাথে সাথে সোজা হয়ে বসে গেলো সাবিহা, হাতের আঙ্গুলে করে ছেলের একটা বীর্যের দলা নাকের কাছে নিয়ে ঘ্রান শুঁকলেন সাবিহা, ওর শরীর মন যেন অবশ হয়ে যেতে লাগলো ছেলের পুরুষালী বীর্যের ঘ্রানে।
নিজের শরীরের দিকে ভালো করে তাকিয়ে সাবিহা বুঝতে পারলো যে কতখানি বীর্য বের হয়েছে ছেলের একবারের মাস্টারবেশনের মধ্য দিয়ে! বাকের যদি ৫ বার বীর্যপাত করে, তাহলে ও এর সমান হবে না, এই কথাটা মনে এলো সাবিহার।
বার বার একদলা একদলা বীর্যকে হাতের আঙ্গুলে করে নিজের নাকের কাছে নিয়ে শুঁকছিলো সাবিহা, যেন সে এক গরম খাওয়া ভাদ্র মাসের কুকুরী, কুকুরের বীর্যের ঘ্রান নিয়ে নিজেকে উত্তেজিত করে তুলছে সে। এভাবে অনেকটা সময় বসে থেকে এর পরে স্নান সেরে বাড়ির পথে হাঁটতে হাঁটতে ও সে নিজের এই সব কাজের পক্ষে বিপক্ষে যুক্তি দিচ্ছিলো।

একটা নতুন দুষ্টমি আর সাথে নতুন শিক্ষা, মায়ের যৌন অঙ্গের বিশ্লেষণ
সেদিন সাড়া বিকাল আর সন্ধ্যেবেলা খুব বিক্ষিপ্ত অবস্থার মধ্য দিয়ে কাটলো সাবিহার। কখন রাত হবে, কখন ওর স্বামীর সাথে মিলিত হবে, সেই জন্যে অপেক্ষা করছিলো সাবিহা। ওর যে আজ সেক্স লাগবেই, নয়তো সে যে কি করে বসবে, সেটা নিজে ও জানে না।
আহসান বার বার চোরা চোখে ওর আম্মুকে লক্ষ্য করছিলো, আম্মুকে বেশ বিরক্ত মনে হচ্ছিলো দেখে চিন্তা করছিলো আহসান যে কেন ওর মায়ের মন এমন বিরক্ত, সেটা কি ওর উপর কোন রাগের কারনে, সকালে সে যা করলো, তাতে তো সে কোনভাবেই ওর আম্মুকে জোর করেনি কিছু করার জন্যে।
ও চাওয়া মাত্রই তো দিয়ে দিলো ওর আম্মু এতো কিছু, যেটা আহসান কল্পনা ও করতে পারে না, এমন কিছু যে ওর আম্মু ওকে এভাবে দিয়ে দিবে, বিশেষ করে ওর শরীরে সাবিহার নগ্ন স্তনের ছোঁয়া যেন এখন ও লেগে আছে।
আর আম্মু যে ওকে এভাবে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে চুমু খেলো, সেটা ও ওর জীবনের প্রথম কোন নারীর উষ্ণ চুম্বন। তাহলে কেন ওর মায়ের মুখের অবস্থা এমন সেটা ওর মাথায় ঢুকলো না। ওদিকে সাবিহা যা যা করেছে আজ ছেলের সাথে, এর পরে ওর শরীরের উত্তেজনা যেন কমতেই চাইছে না, দুই দুবার রাগ মোচন করে ও ওর শরীর যেন ঠাণ্ডা হতে চাইছে না।
সন্ধ্যের একটু আগে যখন বাকের ফিরলো, তখন মোটামুটি বেশ বিধ্বস্ত সে। স্বামী খাবার খাইয়ে দেয়ার পরই, বাকের শুয়ে ঘুমিয়ে গেলো, রাতে বেশ কয়েকবার সাবিহা স্বামীকে জাগাতে চেষ্টা করলো, কিন্তু বার বারই ব্যর্থ হলো।
ওদিকে মায়ের এই ছটফটানি ভাবটা আহসানের নজরে পড়ছিলো বার বারই। ভোর রাতের দিকে সাবিহার ঘুম ভেঙ্গে গেলো, যদি ও তখন ও ভোরের আলো পুরোপুরি ফুটে উঠে নি। সাবিহা স্বামীকে জাগাতে চেষ্টা করলো, বাকের চোখে মেলে তাকালো, কিন্তু সাবিহার যৌন আহবানে সাড়া দেবার মত ইচ্ছে হচ্ছিলো না তখন বাকেরের।
ওদিকে সাবিহা যখন বাকেরকে ঘুম থীক উঠার জন্যে ফিসফিস করে জাগাচ্ছিলো, তখনই সেই সব্দে আহসানের ঘুম ভেঙ্গে গেলো, যদি ও সে ঘুমের ভান করে শুয়ে রইলো। বাকের উঠছে না দেখে সাবিহার যেন জিদ চেপে গেলো, একবার নিচের মাচায় আহসানকে ঘুমোতে দেখে, সে নিজের পড়নের নিচের জাঙ্গিয়া খুলে ফেললো আর স্বামীর লিঙ্গকে মুখ দিয়ে চুষে খাড়া করতে উদ্যত হলো।
স্বল্প সময়েই বাকেরের লিঙ্গ সাড়া দিলো। তখন সাবিহা স্বামীর দিকে পাছা রেখে কাউবয় স্টাইলে বাকেরের লিঙ্গ নিজের যোনিতে স্থাপন করে উঠাবসা করতে শুরু করলো। নিজের মুখ দিয়ে ছোট ছোট গোঙ্গানির সাথে বড় বড় নিঃশ্বাস ফেলছিলো সাবিহা, সেই শব্দ আহসানের কানে বাড়ি খেতে লাগলো। আহসান একবার মাথা উচু করে দেখতে চাইলো যে, কি করছে ওর মা। কিন্তু নিজের সহজাত বুদ্ধি ওকে বলছে যে ওর আম্মু সেক্স করছে। তাই মাথা উচু না করেই একটু পাশ ফিরলো সে আর চোখ আধা বোজা করে দেখতে লাগলো ওর মায়ের উঠা বসা।
যেহেতু সাবিহা ওর ছেলের মাচার দিকে ফিরেই বাকেরের লিঙ্গের উপর চড়ে ছিলো, তাই ছেলের নড়াচড়া ওর চোখ এড়িয়ে গেলো না, ছেলেকে নড়তে দেখেই সাবিহার উত্তেজনা যেন আর বেড়ে গেলো, ওর মুখ দিয়ে একটু জোরেই সুখের একটা গোঙ্গানি বের হয়ে গেলো। বাকের ওর পিঠে আস্তে একটা চাপড় দিয়ে ওকে শব্দ করতে মানা করলো।
আহসান ওর আধা বোজা চোখ দিয়েই দেখতে পেলো যে পিছন থেকে দু হাত বাড়িয়ে ওর আব্বু খামছে ধরে টিপছে ওর মায়ের মাই দুটিকে। সেই টিপা খেয়ে সাবিহা আরও বেশি গোঙাতে লাগলো। স্বামীকে আজ নিজের উপরে উঠতে দিলো না সাবিহা, ধামধাম সাবিহার পাছা আছড়ে পড়ছিলো বাকেরের কোমরের উপরে, প্রায় ১০ মিনিট রমনের পরে বাকের ওর বীর্য ত্যাগ করলো সাবিহার যোনিতে।
সেই বীর্য নিজের যোনিতে রেখেই সাবিহা সড়ে গিয়ে পাশে শুয়ে গেলো বাকেরের। ভোরের হালকা আলোয় তখন সবে মাত্র ফুটতে শুরু করেছে। বাকের আবার চোখ বুজতেই ঘুমিয়ে গেলো, ওর নাক ডাকার শব্দ শুনতে শুনতে কিছুটা তৃপ্ত সাবিহা ও ঘুমিয়ে গেলো। সাবিহা ওর স্বামীর উপর থেকে নেমে যাবার শব্দ শুনতে পেয়েছিলো আহসান।
ওর মা কে এভাবে নিজে থেকে ওর আব্বুর শরীরের উপর চড়ে সেক্স করতে দেখে প্রচণ্ড রকম উত্তেজিত হয়ে পড়েছিলো সে। ওর বাবা যে সাবিয়াহ্র মাই দুটিকে ধরে টিপে দিচ্ছিলো, সেটা দেখে বাবার প্রতি ওর ক্রোধ যেন আরও বেড়ে গেলো। ধিরে ধিরে নিজের লিঙ্গকে হাতে নিয়ে অল্প অল্প করে খেঁচে দিতে দিতে গতকাল দিনে ঘটে যাওয়া ঘটনাগুলি মনে করতে লাগলো আহসান।
বাকেরে নাক ডাকার শব্দ শুনার পরে ধিরে ধিরে সোজা হয়ে মাচার উপরে বসে গেলো আহসান। ওর মা শুধু উপরের একটা গেঞ্জি পরে নিচে কোন কাপড় না পড়েই দু পা ফাঁক করে শুয়ে আছে, সাবিহা কি জেগে আছে নাকি ঘুমিয়ে আছে সেটা বুঝার জন্যে বেশ কিছুটা সময় নিলো আহসান।
ওর জায়গা থেকে সাবিহার খোলা দুই পা দেখতে পাচ্ছে, ওর মাথায় দুষ্ট বুদ্ধি চাপলো। সে ধিরে ধিরে মাথা উচু করে নিজের মাচা ছেড়ে ওর মা-বাবার মাচার কাছে চলে এলো। ওর বাবা অন্য দিকে পাশ ফিরে ঘুমাচ্ছে। আর সাবিহার একটা পা হাঁটু ভাজ করে উপরের দিকে রাখা, আর অন্য পা একটু ছড়িয়ে আছে, ওর মায়ের দু পায়ের ফাঁকটা খুব ভালো ভাবে নজরে আসছিলো না আহসানের, যেহেতু ভোরের আলো ফুটলে ও ওদের ঘরটা কিছুটা জঙ্গলের ভিতরে।
সাবিহার ধীর নিঃশ্বাসের শব্দ শুনে আহসান বুঝতে পারলো যে ওর আম্মু সত্যিই ঘুমিয়ে আছে। ধিরে ধিরে সাহস সঞ্চয় করে আহসান চলে এলো ওর আম্মুর দু পায়ের ফাকে। শরীরের স্পর্শ বাঁচিয়ে নিজের বাড়া খেঁচতে শুরু করলো আহসান।
একটু আগে ওর আম্মু সেক্স করেছিলো, তাই যৌনতার একটা পাগল করা ঘ্রান ছিলো ওর আম্মুর শরীরে, তবে বেশি সময় বা রিস্ক নিলো না আহসান, প্রথমবারে উত্তেজনা আসার সাথে সাথে ওর বীর্য পড়তে শুরু করলো সাবিহার মেলে ধরে যৌনাঙ্গের উপরে থাকা বালের জঙ্গলে।
কিছু ফোঁটা পরলো সাবিহার তলপেটে ও, যেহেতু সাবিহা গতকাল ওর শরীরের উপরে আহসানকে বীর্যপাত করতে দিয়েছে, তাই আজ এই রকম একটা কাজ করার সাহস পেলো সে। কিন্তু গতকাল সে ওর মায়ের যোনির উপরে বীর্যপাত করতে পারে নি, আজ সেটা পুরন করে নিলো।
বীর্যপাতের সময়ে সাবিহা একটু নড়ে উঠলো, যদি ও রমণ সুখের আবেশে ওর ঘুম মোটেই ভাঙ্গলো না। আহসানের বীর্যের ধারা সাবিহার যোনীর উপর থেকে গড়িয়ে ওর যোনীর মুখের কাছে চলে এলো।
আহসান জানে যে ওর আম্মু কাছে সে ধরা খাবেই এই অপকর্ম করার জন্যে, কিন্তু সে চায় না যে ওর আব্বু এটা জেনে যাক, তাই সড়ে আসার সময়ে আহসান একটা কাপড় ওর আম্মুর গায়ের উপর আলতো করে দিয়ে সাবিহার তলপেট সহ নিচের অংশ ঢেকে দিলো।
এর পরে সে আর নিজের বিছানায় গেলো না। দ্বীপের বালুতট ধরে হেঁটে ভোরের স্নিগ্ধ হাওয়া গায়ে মাখতে লাগলো। ওর মনের ভিতরে প্রথমে বেশ ক্রুদ্ধতা ছিলো ওর আব্বুর বিরুদ্ধে, কারন ওর আম্মু নিজে থেকে ওর আব্বুর শরীরে উঠে সেক্স করেছে, কিন্তু সেই ক্রুদ্ধতার উপরে যেন এখন পরম এক প্রশান্তি সে অনুভব করছিলো, মায়ের যোনির উপরে নিজের বীর্য ছড়িয়ে দিতে পেরে।
মনের ভিতরে খুব আত্মবিশ্বাস আর সাহস চলে এলো ওর। মনে হলো যেন ওর বাবার উপর সে প্রতিশোধ নিতে পেরেছে, ওর মায়ের যোনির উপরে নিজের বীর্যপাত করার মাধ্যমে।
সকালে বাকেরের ঘুম ভাঙ্গলো আগে, সে সাবিহাকে কাপড় না পরে শুধু একটা পাতলা কাপড় দিয়ে নিজের শরীরের নিচের অংশ ঢেকে রাখতে দেখে চকিতে নিচের মাচার দিকে তাকালো, সেখান কাউকে না দেখে সে আশ্বস্ত হলো, কিন্তু সাবিহাকে জাগিয়ে দিয়ে নিজের পড়নের কাপড় ঠিক করতে বলে বাকের নিজে উঠে চলে গেলো বাথরুম সাড়তে।
সাবিহা উঠে বসতেই বুঝতে পারলো যে সে নেংটো হয়েই ঘুমিয়ে পড়েছিলো। নিজের শরীরের উপর থেকে কাপড় সরিয়ে দিতেই সে অবাক হয়ে নিজের তলপেট সমেত যোনির দিকে তাকিয়ে ওর চোখ বড় বড় হয়ে গেলো।
কোথা থেকে ওর তলপেট সহ যোনির উপরিভাগের চুলের উপর পুরুষ মানুষের থকথকে সাদা বীর্য এলো, তাও আবার এতখানি! কি ঘটেছে সেটা বুঝতে সাবিহার বাকি রইলো না, আহসান যে এতখানি সাহস দেখিয়ে ওর শরীরের উপরে বিশেষ করে ওর দু পায়ের মাঝে এভাবে বীর্যপাত করলো, সেটা ভেবে আশ্চর্য হয়ে গেলো সে।
বাকের কি দেখে ফেলেছে নাকি, এই চিন্তা প্রথমেই এলো সাবিহার মনে, কিন্তু পর মুহূর্তে মনে হলো, বাকের যদি দেখতো, তাহলে পরিস্থিতি এতো শান্ত থাকতো না মোটেই। ছেলে যে বীর্য ফেলার পরে বুদ্ধি করে ওর শরীরের উপর একটা কাপড় দিয়ে ঢেকে রেখে গেছে, সেটা বুঝতে পেরে মনে মনে ছেলের বুদ্ধির তারিফ করলো সাবিহা।
হাত দিয়ে নিজের বালের উপর থেকে ছেলের এক দলা বীর্য এনে নিজের নাকের কাছে নিয়ে ঘ্রান শুঁকলো সাবিহা। সেই ঘ্রান পেয়ে অনেকটা পাগলের মত একটা কাজ করলো সাবিহা, যে ওর এই দীর্ঘ জীবনে কোনদিন সে করবে চিন্তা ও করে নাই, ছেলের বীর্যের ফোঁটাগুলি নিজের মুখের ভিতরে চালান করে দিলো।
মিষ্টি নোনতা একটা স্বাদের বীর্য খেতে ভালই লাগলো ওর। বাকি বেশ কিছুটা বীর্য ও সে ওভাবেই খেয়ে নিয়ে নিজের সকালের নাস্তাটা ছেলের বীর্য দিয়েই সেরে ফেললো। এর পরে উঠে বাথরুমে গিয়ে নিজের তলপেট সহ যোনি পরিষ্কার করে নিলো সে।
পরিষ্কার হওয়ার সময় বুঝতে পারলো যে আহসানের বীর্য শুধু তোর যোনীর উপরেই পড়ে নি, বরং সেগুলি গড়িয়ে ওর যোনীর ফাঁকে ও চলে গেছে। নিজের সবচেয়ে গোপন অঙ্গে নিজের পেটের সন্তানের বাচ্চা জন্মদানকারী বীর্যের ছোঁয়া, এই কথা মনে হতেই সাবিহা যেন কেঁপে উঠলো।
এখান দিয়েই সে আহসানকে এই পৃথিবীর আলোতে এনেছে, আজ সেই জায়গায় ছেলের কামনার আহুতি পড়লো।
সকালে নাস্তার সময়ে সাবিহা এমন কোন ভাব দেখালো না যেন আহসান বুঝতে পারে যে সাবিহা জানে আহসান কি অপকর্ম করে গেছে। দুপুরের কিছু আগে ছেলেকে নিয়ে সাবিহা চলে এলো সেই ঝর্ণার কাছে। প্রথমে প্রায় ২ ঘণ্টা চললো ওদের লেখাপড়া। সেই সময়ে এতটুকু ছাড় দিলো না সাবিহা।
বেশ কঠিন শাসনে ছেলেকে পড়াচ্ছিলো সে। পড়া শেষে ওর দুজন দ্বীপের বালুতটের কাছে যেয়ে পাশাপাশি দুজন বসে সমুদ্রকে দেখতে লাগলো। দুজনের মনে কত কথা কত চিন্তা চলছিলো, বিশেষ করে আহসানকে খুব চুপ হয়ে থাকতে দেখে সাবিহা কিছুটা উদ্বিগ্ন বোধ করলো।
বাহিরে যতটা না রোদ ছিলো, সাথে অনেক বেশি বাতাস ও ছিলো। দিনটা বেশ সুন্দর ছিলো।
“কি হয়েছে, সোনা? কি চিন্তা করছিস?”-অনেকক্ষণ চুপ থাকার পড়ে সাবিহা জানতে চাইলো ছেলের মুখের দিকে তাকিয়ে।
“চিন্তা করছি মা”-আহসান একটা বড় দীর্ঘনিঃশ্বাস ফেলে বললো।
“কি নিয়ে বাবা?”-সাবিহা আবার ও জিজ্ঞেস করলো।
আহসান আবার ও একটা দীর্ঘনিঃশ্বাস ফেলে বললো, “চিন্তা করছিলাম যে, এই দ্বীপে যদি তুমি না থাকতে, মানে ধরো যদি শুধু আমি আর বাবা এই দ্বীপে এসে উঠতাম, তুমি সেই ঝড়ের রাতেই আমাদের ছেড়ে চলে যেতে, তাহলে আমার অবস্থা কি ভয়ানক হতো, বা ধরো, তোমার কিছু একটা হয়ে গেলো, আমি কি তখন আর একটি মুহূর্তের জন্যে ও বেঁচে থাকতে পারতাম?”
“প্লিজ, সোনা ছেলে আমার, এইসব কথা বলে না, সোনা,”-সাবিহা দুই হাত দিয়ে ছেলের দুই গাল ধরে বললেন, “কিছুই তো হয় নি আমার, আমি তো রয়েছি তোর পাশে সোনা…কেন কাঁদছিস তুই?”
“আমি মাঝে মাঝেই খুব হতাশ হয়ে যাই মা, কিভাবে কোন পরিস্থিতিতে আমরা এখানে এসে পড়েছি, চিন্তা করলে আমার গা কেঁপে উঠে, বোটের কিনার ধরে পানিতে কাটানো আমাদের তিনটে দিন ৪ টি রাত্রির কথা মনে এলেই কলিজা হিম হয়ে যায়, মনে হয়, তোমাকে যদি কোন কারনে আমি হারিয়ে ফেলতাম, আমি মনে হয় একটি মুহূর্ত ও আর শ্বাস ফেলতে পারতাম না, তোমাকে যে আমি খুব ভালোবাসি আম্মু, তুমি যদি আমার পাশে না থাকো, তখন কি হবে আমার? এটা ভাবলেই আমার গা শিউরে উঠে, মা…”-আহসানের দুই গাল বেয়ে চোখের পানি ঝড়ে পড়তে লাগলো।
সাবিয়াহ ও খুব বিচলিত বোধ করলো, আসলে এই বয়সে আবেগ খুব বেশি আক্রান্ত করার কারনে ছেলে মেয়েরা খুব বেশি আবেগ তাড়িত হয়ে যায়। সাবিহা ছেলের দুই গাল থেকে পানি মুছে ওকে সান্ত্বনা দিতে লাগলো, “কাঁদিস না সোনা, আমি আছি তোর পাশে সব সময়। আমাদের ভিতরে হতাশা কাজ করবেই, কিন্তু সাথে সাথে আমাদেরকে নিজেদের ভিতরে ও আশা জাগিয়ে রাখতে হবে, আশা ছেড়ে দিলে, কষ্টের পরিমাণ আরও বেড়ে যাবে যে”-সাবিহা ছেলের মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো।
সাবিহার নিজের চোখে ও অশ্রু এসে জমা হতে লাগলো, ছেলের চোখের কোনে এক ফোঁটা অশ্রু ও যেন ওর হৃদয়কে চিপে ধরে, সে বিচলিত হয়ে যায়। ছেলের হতাশাগ্রস্ত দুঃখী চোখ দুটা দেখলে ওর মনের সব আশা ও যে মুহূর্তেই ধূলিসাৎ হয়ে যায়। কোন কিছু না ভেবেই সাবিহা নিজের ঠোঁট চেপে ধরলো ছেলের ঠোঁটের ভিতরে।
ছেলের ভিতরের আবেগকে শান্ত করার একটা চেষ্টা ছিলো এটা। দুই হাতে ছেলের মাথা ধরে নিজের ঠোঁট ডুবিয়ে যেন ওর ঠোঁটে মাধ্যমে ওর ভিতরে থাকা সমস্ত কষ্ট শুষে নিবে আজ সাবিহা। আহসান ও সাড়া দিলো ওর মায়ের এই আবেগক্রান্ত আহবানে, নিজের জিভ দিয়ে মায়ের ঠোঁট ও জিভকে চুষে দিতে লাগলো সে।
ওদের চুমু চলতেই থাকলো, মনে ওদের কাছে ও হয়ত এটাকে কোন চুমু বলেই মনে হচ্ছে না, হয়ত ওরা ভাবছে এটা ওদের দুজনের মধ্যেকার কোন কথা, কোন সঙ্গীত, যেটাকে ওরা দুজনে মিলে সুনিপুণ দক্ষতার সাথে বাজিয়ে চলেছে। সাবিহার কোন খেয়াল নেই যে সে কি করছে, ছেলের ঠোঁটে এভাবে চুমু খাওয়ার অধিকার আছে শুধু মাত্র ওর জীবনসঙ্গীর, মায়ের তো নয়, এই কথা মনে ও আসছে না সাবিহার।
দীর্ঘ একটা সময় ওদের দুজনের ঠোঁট ডুবে রইলো ওভাবেই একের ভিতরে অন্যের। এর পড়ে ধীরে ধীরে সাবিহা নিজেকে সরিয়ে নিলো। এই চুমুটাই যেন আহসানের মুড একদম ভালো করে দিলো। সে ব্বলে উঠলো, “ওয়াও, আম্মু, তোমাকে চুমু খেতে এতো মজা জানতাম না তো!”
ছেলের মুড পরিবর্তন হয়েছে দেখে সাবিহার মুখে ও হাসি এসে গেলো, “কেন রে দুষ্ট, গতকালই তো তোকে অনেকগুলি চুমু দিলাম যে, ভুলে গেছিস নাকি?”
“হুম, মনে হয় ভুলে গেছি, তুমি যদি আরও ঘন ঘন আমাকে এভাবে চুমু দাও, তাহলে হয়ত মনে থাকতে পারে…”
“ওরে দুষ্ট শয়তান ছেলে, শুধু মায়ের কাছ থেকে আদর নেয়ার ফন্দী…আর তুই ও যে মাকে একদম আদর করিস না সেটার কি হবে?”
“আচ্ছা এখন থেকে, তোমাকে আমি আমার যখন ইচ্ছে করবে এভাবে আদর করতে পারবো? তুমি অনুমতি দিবে আমাকে?”
“দিবো না কেন, ছেলে, মাকে আদর করতে চায়, আমি মানা করবো কেন, তবে তোর আব্বুর সামনে আবার করিস না যেন, আড়ালে আড়ালে করিস, ঠিক আছে?”-সাবিহা ছেলেকে উপায় বাতলে দিয়ে ছেলের মাথার চুলগুলিকে নিজের হাতের আঙ্গুল দিয়ে আঁচড়ে দিচ্ছিলো।
“আম্মু, তোমার কাছে আমার অনেক কিছু জানার আছে, ওই যে সেদিন তুমি বললে না, ওই রকম…পাখি আর মৌমাছি নিয়ে…”-আহসানের গলায় দুষ্টমির স্বর।
“তুই যেটা জানতে চাইবি, সেটা যদি আমি নিজে জানি, তাহলে অবশ্যই বলবো, বল তুই, কি জানতে চাস?”-সাবিহা ছেলের মুখোমুখি হয়ে বসলো।
“আচ্ছা, সেদিন তুমি আমাকে বাচ্চা হওয়ার ব্যাপারে বললে, সেটা কিছু আমি বুঝেছি, কিন্তু আসলে আমি মেয়েদের শরীর সম্পর্কে একদম জানি নাই বললে হয়, আর যেহেতু এই দ্বীপে তুমি ছাড়া আর কোন মেয়ে নেই, তাই আর কার কাছে আমি মেয়েদের শরীর সম্পর্কে জানতে চাইবো, বলো…”
“আচ্ছা, কি জানতে চাস, বল?”
“অনেকগুলি প্রশ্ন আছে, যেমন মেয়েদের শরীরের বিশেষ অঙ্গগুলি কি কি, ওগুলি কেন বিশেষ অঙ্গ? মেয়েরা কেমন স্পর্শ পছন্দ করে, মানে ওরা যখন সেক্স করে, বা নিজের সঙ্গীর প্রতি নিজের ভালোবাসা দেখায়, তখন ছেলে সঙ্গীর কাছ থেকে কি চায়? বা একজন ছেলের কি কি করা উচিত যেন তার সঙ্গী খুশি হয়?”
“ওয়াও…ওয়াও…এতো প্রশ্ন? এতো প্রশ্নের উত্তর তো এক বসাতে বলা যাবে না…”-সাবিহা হেসে উত্তর দিলো, যদি ও ছেলের প্রতিটি প্রশ্ন ওর ভিতরটাকে নাড়িয়ে দিচ্ছে, ওর তলপেটে একটা সূক্ষ্ম চিনচিনে সুড়সুড়ি যেন তৈরি হচ্ছে।
“একবারে না হলে, যতবারে বলতে চাও, বলো, আমার কোন আপত্তি নেই, আমি খুব ভালো শ্রোতা…”-আহসান নিজের বুক ফুলিয়ে বললো।
সাবিয়াহ যেন ছেলেকে নিরস্ত করতে না পেড়ে বলতে শুরু করলো, “প্রথমত, মেয়েরা চুমু খেতে খুব পছন্দ করে, সব মেয়েরা…”
“তাই? একটু তুমি আর আমি যেভাবে চুমু খেলার, সেই রকম?”-আহসান যেন খুব উজ্জীবিত হয়ে উঠলো ওর মায়ের উত্তর শুনে।
“হুম, আমরা যেভাবে খেলাম, সেই রকমই…এটা সেই মেয়েটার মনে সঙ্গীর প্রতি ভালোবাসা তৈরি করে, মেয়েটার মনে হয় যে ওকে একজন খুব ভালবাসে। একটা মেয়ে তার সঙ্গীর কাছ থেকে সেই ভালোবাসা চায়, এটা সেই মেয়েকে ওর সঙ্গীর প্রতি বিশ্বস্ত করে তুলে, এতো বেশি চুমু খেতে হবে ওই মেয়েকে যেন, ওর মনে হয়, যে ছেলেটা ওকে অতিরিক্ত রকমের ভালবাসে…-সাবিহা মাথা নেড়ে স্বীকার করলো, সাথে ছেলেকে কিছুটা জ্ঞান ও দিলো।
“ওয়াও, আমার ও খুব ভালো লাগে এভাবে চুমু খেতে…তোমাকে ও আমি খুব ভালোবাসি আম্মু…তুমিই আমার পৃথিবী…”-আহসান খুব গভীর কণ্ঠে আর শান্ত স্বরে ওর মায়ের চোখের দিকে তাকিয়ে কথাগুলি বললো। এই কথার ভিতরে যেই অন্তরনিহিত অর্থ আছে, সেটা বুঝতে ভুল হলো না সাবিহার, কিন্তু সেটাকে এই মুহূর্তে একটু হালকাভাবেই নিতে চায় সাবিহা।
“আমি জানি সোনা, আমি ও তোকে অনেক ভালোবাসি…”-সাবিহা ছেলেকে প্রতিউত্তর দিলো।
“মা, একটা ছোট ছেলে ওর মাকে যেভাবে ভালবাসে, সেই রকম না, আমার ভালোবাসাটা…কিভাবে তোমাকে বুঝাবো, আমি জানি না…আমারটা অনেক বেশি গভীর…অনেক অনেক…”-আহসান বুঝাতে না পেরে যেন হতাশ হয়ে গেলো। সাবিহা চট করে কিছু বললো না, ওর মনে ভয় ধরে গেলো ছেলের কথা শুনে। সে চায় দ্রুত কথা অন্যদিকে ঘুরিয়ে ফেলতে।
“আসলে তোর আব্বু আর আমি, খুব কম চুমু খাই…”-সাবিহা একটা বড় নিঃশ্বাস ফেলে ছেলেকে বললো।
“কেন, আম্মু? আমার কাছে তো তোমাকে চুমু খেতে অনেক ভালো লেগেছে…”-আহসান জানতে চাইলো।
সাবিহার গাল লাল হয়ে গেলো, মনে পড়ে গেলো, একটু আগে কি আগ্রাসী চুমুই না ওরা দুজনে দুজনকে খেয়েছে, “তোর আব্বুর বয়স বেড়ে গেছে, এখন বয়স ৫০ এর শেষের দিকে, এই রকম বয়সে মানুষ ধীরে ধীরে এই সব জিনিষের প্রতি আকর্ষণ হারিয়ে ফেলে…এটাই স্বাভাবিক…”
“কিন্তু তুমি বললে, যে এটা হচ্ছে নিজের ভালোবাসা প্রকাশের একটা পথ, তাই ইচ্ছে হোক বা না হোক, তোমাদের দুজনের তো চুমু খাওয়া উচিত, তাই না?”-আহসান ওর মায়ের যুক্তিকে ধরিয়ে দিলো।
“হুম, সে তো উচিত, কিন্তু তোর আব্বু আমাকে খুব একটা চুমু দেয় না দেখে আমি ও ওকে চুমু খুব কমই দেই…”-সাবিহা চিন্তিত ভঙ্গীতে উত্তর দিলো।
“এখন থেকে আমিই তোমাকে এতো চুমু দিবো, যে আআবু যে তোমাকে চুমু দেয় না, সেটা একবার ও তোমার মনে আসবে না…”-আহসান ওর মায়ের চোখের দিকে তাকিয়ে বললো।
“আমি জানি যে তুই করবি, আচ্ছা, আগের জায়গায় ফিরে আয়, চুমু ছাড়া ও একটা মেয়ে চায় যেন তার যৌন সঙ্গী ওর দুধের উপর বিশেষ নজর দিক, দুধ টিপুক, বসেশ করে দুধের বোঁটাকে আদর করুক, চুমু দিক, ওটাকে চুষে খাক…মেয়েদের দুধের বোঁটা খুব স্পর্শকাতর জিনিষ উত্তেজনা এলেই ও দুটি সব সময় শক্ত হয়ে যায়।“-সাবিয়াহ বলতে বলতে থেমে গেলো, সে দেখলো যে আশানের প্যান্টের ভিতরে এখনই তাবু গজিয়ে গেছে, ওর বসে থাকতে অসুবিধা হচ্ছে।
“শুন, কষ্ট হলে প্যান্ট খুলে ফেল, নেংটো হয়ে বস আমার সামনে””-সাবিহা যেন নিএজ্র কানকেই বিশ্বাস করতে পারছে না, সে নিজের ছেলেকে নেংটো হয়ে ওর শক্ত ঠাঠানো লিঙ্গ বের করে ওর সামনে রেকেহ কথা বলতে বছে, ছীল্র শক্ত বড় আর মোটা লিঙ্গটা দেখলেই যে সে কামনা কাতর হয়ে যায়, সে কি ভুলে গেছে, ওর ছীল্র ওর সামনে ওভাবে শক্ত লাঠিটাকে নড়াচড়া করলে ওর পক্ষে খুব খারপা কিছু করে ফেলা অসম্ভব নয়।
তবে আহসান যেন বিস্লা এক সুযোগ পেয়ে গেছে, চট করে প্যান্ট খুলে ওর শক্ত লিঙ্গটাকে এক হাতে মুঠো করে ধরে লিঙ্গের মাথআকে ওর মায়ের দিকে তাক করে রাখল, যেন একটা বড় মিসাইল তাক করে ধরে রেখেছে ওর ছেলে সাবিহার দিকে। ওর গলা শুকিয়ে যেতে লাগলো, কি বলবে সেটা যেন খুঁজে পাচ্ছে না সে, চোখ পুরোপুরি ছেলের উম্মুক্ত কেঁপে উঠা লিঙ্গের দিকে। আহসান ওর মায়ের দিকে তাকিয়ে রইলো।, ওর মা যে আগ্রহ নিয়ে ওর লিঙ্গটাকে দেখছে, সেটা বুঝতে পারলো সে।
“আমার খুব ভালো লাগে আম্মু, যদি তোমার সামনে এটাকে বের করে রাখি, এমন না যে, আমি সব সময় তোমার সামনে মাষ্টারবেট করবো বা অন্য কিছু করবো, শুধু বের করে রাখতে ইচ্ছে হয়…তুমি যখন এটার দিকে তাকাও, তখন আমার খুব ভালো লাগে, মনে হয়, এই পৃথিবীতে একজন অন্তত মানুষ আছে, যে আমার লিঙ্গটাকে দেখে, আর কোন দিন কোন মেয়ে আমার লিঙ্গকে দেখে নি তো, সেই জন্যে…”-আহসান ওর ভিতরের আবেগকে বুঝিয় বললো, ওর মায়ের সামনে। সাবিহা লক্ষ্য করলো ছেলের লিঙ্গের মাথার ছেঁদা দিয়ে অল্প মদন রস বের হতে শুরু করেছে, এতেই বুঝা যায়, ওর ছেলে কি পরিমাণ উত্তেজিত হয়ে আছে।
“ঠিক আছে, এখন থেকে যখন তোর আব্বু থাকবে না আমাদের দুজনের মাঝে, তখন তুই তোর ওটাকে এভাবে বের করে রাখিস…”-সাবিহা আবার ও যে কি বলে ফেললো, সে নিজেই বুঝতে পারছে না। আবার ও একটা ভুল বেফাঁস কথা বলে ফেললো সে।
ওর মায়ের কথা শুনেই আহসান আরও এগিয় বসলো ওর মায়ের দিকে, যেন মায়ের হাঁটুর সাথে ওর হাঁটু লেগে যায়, আর যদি ওর আম্মু নিজে থেকে ওর লিঙ্গটাকে ধরতে চায়, সেই আশায়। আহসানের লিঙ্গটা আরও কাছে চলে এলো, সাবিহার।
আহসান এখন ও ওটাকে ঠিক সাবিহার দিকেই মুখ করে রেখেছে। সাবিহা দেখতে পেলো যে আহসানের লিঙ্গটা যেন কেঁপে কেঁপে উঠছে, আর ওর নিজের পড়নের জাঙ্গিয়াটা ও ওর যোনীর কাছে কেমন টাইট শক্ত হয়ে চেপে বসেছে, “এবার বলো আম্মু, মেয়েদের বুকের দুধ নিয়ে বলছিলে…”-আহসান ওর মাকে ছিঁড়ে যাওয়া সুতো ধরিয়ে দিলো।
“ওহঃ হ্যাঁ, সেটাই বলছিলাম…”-সাবিহা ছেলের লিঙ্গ থেকে নিজের চোখ সরিয়ে নিলো বলতে শুরু করলো, “মেয়েদের বুকের এই দুধ দুটি কিন্তু শুধু ভালোবাসা করার জন্যে তৈরি করা হয় নাই, এর বিশেষ একটা উদ্দেশ্য আছে, যখন কোন মেয়ের পেটে বাচ্চা আসে, তখন তার দুধ দুটি আও বেশি ফুলে গিয়ে একদম ঢোল হয়ে যায়, এর ভিতরেই তখন দুধ তৈরি হতে শুরু করে।”
আমার মনে হছে না যে তোমার বুকের এই দুধ দুটি এর চেয়ে বড় হতে পারে!”-আহসান অবিশ্বাসের গলায় বললো।
সাবিহা হেসে উঠলো ছেলের কথা শুনে, “এখন তো বড় হবে না, তবে তুই যখন আমার পেটে ছিলি, তখন এই গুলি আরও অনেক বড় বড় ছিলো…”-মায়ের কথা শুনে আহসানের চোখ বড় হয়ে গেলো।
“তাহলে তোমার দুধ দুটি আমাকে আবার একটু দেখাও না,”-আহসান আবার ও আবদার করলো, “ মানে শুধু আমাকে শিখানোর জন্যে, মানে যেটা শিখাচ্ছো, সেটা সামনে থাকলে কথা মনে থাকে ভালো মত, তুমি এ তো বলো…”
খুব ছোট প্যাচ দিলো আহসান, কিন্তু সাবিহা জানে যে ছেলের এমন আবদারে ওর মোটেই সাড়া দেয়া উচিত না, কিন্তু এই যে এখন ওর ছেলে ওর সামনে তার বিশাল বড় আর মোটা লিঙ্গটা ওর দিকে তাক করে রেখেছে, ওটাকে নড়তে দেখে ওর নিজের ও কি ছেলের সামনে নেংটো হয়ে যেতে ইচ্ছে করছে? সাবিয়াহ নিজেকে যুক্তি ডিলো যে, ছেলে তো একবার ওগুলি দেখেছেই, আবার দেখলে ক্ষতি কি?
সাবিয়াহ ওর পড়নের গেঞ্জিটাকে ওর দুই হাত উঁচু করে শরীর উপরের দিকে টান করে ধরে খুলে ফেললো। সেই খোলার কাজের সময় ওর দুধ দুটি এমন সুন্দর ভাবে নড়ে উঠলো যে আহসানের নিঃশ্বাস বন্ধ হয়ে গেলো, ওর কাছে মনে হচ্ছিলো যে ওর মনে হয় এখনই বীর্যপাত হয়ে যাবে। সে তাড়াতাড়ি ওর লিঙ্গের উপর থেকে হাত সরিয়ে নিয়ে কামনার দৃষ্টিতে ওর মায়ের দুধ দুটিকে দেখতে লাগলো। সাবিহা জানে যে প্রতিটি ছেলের কাছেই মেয়েদের বক্ষ যুগলের আকর্ষণ সীমাহীন, তাই আহসানের এই প্রতিক্রিয়ায় চমকালো না সে। যদি ও ওর দুধের বোঁটা দুটো ফুলে এমন বড় আর শক্ত হয়ে গেছে এখনই।
“ওহঃ আম্মু, তোমার দুধের বোঁটা কি এখন শক্ত হয়ে আছে? নাকি নরম হয়ে আছে?”-আহসান জানতে চাইলো।
“শক্ত”-সংক্ষেপে উত্তর দিলো সাবিহা।
“তার মানে, তুমি ও এখন উত্তেজিত, তাই না আম্মু, ঠিক আমার মতই…”-আহসান দুষ্ট দুষ্ট হাসি দিয়ে বললো, ওর শরীরের উত্তেজনা কিছুটা কমেছে, তাই সে আবার ও নিজের লিঙ্গটাকে মুঠো করে ধরে ওর মায়ের দিএক তাক করে রাখলো।
সাবিহা ছেলের কথার কোন উত্তর দিলো না, বরং ওদের চলমান কথার ভিতরে ঢুকে গেলো। “শুন যা বলছিলাম, মেয়েদের দুধ হচ্ছে ফোরপ্লে করার একটা বিশেষ অঙ্গ আর এটা ছাড়া ফোরপ্লে হয়ই না বলতে গেলে…”
“ফোরপ্লে?”-আহসান ওর ভ্রু কুচকে জানতে চাইলো।
“এটা হচ্ছে, একজন পুরুষ যখন মেয়ের সাথে সেক্স করতে যায়, তখন, আগে তারা দুজন দুজনকে যৌনতার জন্যে পুরোপুরি প্রস্তুত করে নেয়, এটাকেই ফোরপ্লে বলে। পুরুষ মানুষ যেমন চট করে উত্তেজিত হয়ে যায়, তেমনি, একজন মেয়ে মানুষ চট করে উত্তেজিত হয় না, ওকে দুধে আদর করার মাধ্যমে ধীরে ধীরে উত্তেজিত করে তুলতে হয়।
মেয়েদের দুধের চারপাশে, বুকে, ঘাড়ে ছেলেদের আদর চুমু এসব ও ফোরপ্লে এর একটা অংশ। মেয়েদের ঘাড় আর কানের লতি খুব উত্তেজনার জায়গা, ওখানে ছেলেদের নিঃশ্বাস পড়লে ও মেয়েরা উত্তেজিত হয়ে যায়।”-বলে বলে সাবিহা নিজের ঘাড়ে হাত বুলিয়ে নিলো, ”আসলে কি বলবো, মেয়েদের সমস্ত শরীরই ছেলেদের ঠোঁট আর জিভের স্পর্শে উত্তেজিত হতে থাকে, মানে মেয়েদের পেট, পিঠ, দুই উরু, পায়ের পাতা ও খুব যৌন সংবেদনশীল, আর সবার উপরে আছে মেয়েদের যোনি”-কথাটা বলতেই সাবিহা অনুভব করলো যে ওর নিজের যোনি ও মুচড়ে মুচড়ে রস ছাড়তে শুরু করেছে, ছেলেকে যৌন শিক্ষা দিতে দিতে, নিজের শরীরের ভালোলাগার জায়গাগুলির বর্ণনা দিতে দিতে।
“ওটা আমি কোনদিন দেখি নি, মানে গতকাল একটু দেখছিলাম, কিন্তু তুমি তোমার দুই পা এমনভাবে একত্র করে রেখেছিলে, যে আমি আসলে তোমার যোনি একটু ও দেখতে পারি নাই…”-আহসান বললো, যদি ও আজ সকালে ওর মায়ের ফাক করে রাকাহ দুই পায়ের মাঝে বসে যোনীর উপর সে বীর্যপাত করে এসেছে, কিন্তু সাবিহার যোনীর উপরে বেশ চুল থাকার কারণে ওটা ভালো করে দেখতে পায় নি।
“তোকে তোর কল্পনাশক্তির ব্যবহার করতে হবে ওটাকে বুঝতে হলে…”-সাবিহা বললো, আসলে ছেলেকে বুঝিয়ে দিলো যে, সে কোনভাবেই ছেলেকে নিজের যোনি দেখাতে রাজি নয়।
“কোন জিনিষ না দেখলে সেটাকে কল্পনায় আনা তো খুব কঠিন আম্মু…”-আহসান যুক্তি দিলো।
সাবিহা ওর মাথা দু দিকে নাড়লো, এর মানে সে আহসানকে নিজের যোনি খুলে দেখাবে না, “আগে আমি কি বলি শুন, ভালো করে, একটা যোনীর বেশ কয়েকটা অংশ আছে, একটা হচ্ছে বাহিরের ঠোঁট যেটাকে ইংরেজিতে বলে লেবিয়া মেজর, একটা হচ্ছে ভিতরের ঠোঁট যেটাকে ইংরেজিতে বলে লেবিয়া মাইনর, ভিতরের ঠোঁটের চেয়ে বাহিরের ঠোঁট বেশি স্পর্শকাতর, তবে ভিতরের ঠোঁট একদম রক্তে পূর্ণ থাকে, যখন মেয়েরা উত্তেজিত হয়, তখন ভিতরের ঠোঁটে রক্ত প্রবাহ অনেক বেড়ে যায়, তখন সেটা যোনিকে সেক্সের জন্যে প্রস্তুত করে, মানে সঙ্গমের জন্যে… “–সঙ্গম শব্দটা বলতেই যেন সাবিহার যোনি নিজে থেকেই উত্তেজিত হতে শুরু করলো কোন প্রকার স্পর্শ ছাড়াই।
ছেলের দিকে তাকিয়ে ওর হা করে ওর দিকে তাকিয়ে থাকা মুখ দেখে সাবিহা বুঝতে পারলো জে, ছেলে কিছুই বুঝছে না। ওর মনের ভিতরে দুষ্ট দুষ্ট চিন্তা আসতে লাগলো, ওর যা করা উচিত সেটা করা কি ঠিক হবে, নিজের মনের সাথে যুদ্ধ চালাতে লাগলো সাবিহা।
ওর বুক ধড়ফড় করতে লাগলো, নিঃশ্বাস যেন আটকে যেতে লাগলো বুকের ভিতরে। সে যা এখন করতে যাচ্ছে সেটা এক বড় ধরনের পাগলামি, এটা চরম খারাপ কাজ হয়ে যাবে, কিন্তু মনের কোন কথাকে পাত্তা না দিয়ে সাবিহা সোজা উঠে দাড়িয়ে গেলো আর চট করে ওর পড়নের জাঙ্গিয়া খুলে ফেললো, মনের সব কথার বিরুদ্ধে গিয়ে।
আহসান চোখে বড় করে হা করে তাকিয়ে রইলো, এর পরে একটু উঁচু পাথরের উপর উঠে নিজে পেসাব করার ভঙ্গীতে বসে গেলো সাবিহা, আর ছেলেকে নিচে বসিয়ে দিলো যেন নিচ থেকে ওর হা করে মেলে ধরা যোনিকে ছেলে ভালো করে দেখতে পারে। আহসান ওর হাতকে সরিয়ে নিলো লিঙ্গের উপর থেকে, না হলে যে কোন মুহূর্তে ওর বীর্যপাত হয়ে যেতে পারে।
সাবিহা ওর দুই হাত পিছনে নিয়ে নিজের শরীরকে কিছুটা হেলান দেয়ার মত করে হেলিয়ে দিলো, যার ফলে ওর যোনি আরও ভালোভাবে আহসানের সামনে প্রকাশিত হলো, সাবিয়াহ জানে ও যা করছে, এটা একদম অনুচিত, কিন্তু নিজের ছেলেকে শিখানোর জন্যে যে কোন কিছু যে সে করতে প্রস্তুত, সেটা এর চেয়ে ভালোভাবে বএল দেয়ার এর কি থাকতে পারে।
সাবিহার দুই কান ভো ভো করতে লাগলো, আশেপাসের কোন শব্দ যেন ওর কান পর্যন্ত পৌঁছলো না, একমাত্র নিজের বুকের হৃদপিণ্ডের ধুকপুকানি শব্দ ছাড়া। আহসানের চোখের দৃষ্টি ওকে বলে দিচ্ছে, যে ওর ছেলে ও এটা প্রত্যাশা করে নাই ওর কাছে থেকে।
বেশ কয়েক মিনিট কেটে গেলো এভাবেই, কোন কথা নয়, আহসান তাকিয়ে দেখছে ওর মায়ের যোনি, আর সাবিহা একবার ছেলের দিকে তাকাচ্ছে, আবার এদিক ওদিক তাকাচ্ছে নিজের উত্তেজনাকে কমানোর জন্যে। ও র কাছে মনে হতে লাগলো, ওর নিজের যোনিকে স্পর্শ না করলে ও যে কোন সময়ে ওটা থেকে লাভা উদগিরন শুরু হয়ে যেতে পারে। ওর যোনি এই মুহূর্তে ঠিক যেন ভিসূভিয়াস আগ্নেয়গিরি।

More বাংলা চটি গল্প

Leave a Comment