নায়িকা শ্রাবন্তী ও তার ছেলের চুদাচুদি ৩

দিকে খোলা উন্মুক্ত মাই পেয়ে ঝিনুকের যেন ক্ষেপা কুত্তার মতো অবস্থা। ma chele chodar new choti মামনির পিঠের সাথে নিজের মুখ ঘষতে ঘষতে তার নরম সুডৌল মাই দুটো ঠেসে ধরে চেপে চেপে টিপতে শুরু করলো। যে মাইগুলো তার বাবা রাজিব টিপে টিপে চুদেছিল আর তাকে জন্ম দিয়েছিল, যে মাইগুলো তার কৃষাণ আংকেল, দেব আংকেল আর এখন তার বাপি রোশান টিপে-চুষে, সেই মাইগুলোকে হাতে পেয়ে পাগল হয়ে যাওয়ার অবস্থা ঝিনুকের। ma chele chodar new choti
ছেলের হাতের টিপা খেয়ে শ্রাবন্তীর অবস্থা খারাপ থেকে আরও খারাপের দিকে এগুচ্ছে। গুদ দিয়ে রসের বন্যা বইছে, আর মুখ বার বার হা হয়ে যাচ্ছে। যেন নিঃশ্বাস নিতে কষ্ট হচ্ছে শ্রাবন্তীর। এক হাতে নিজের হাতব্যাগ থেকে একটা রুমাল বের করে নিজের মুখ চাপা দিয়ে ধরলো নিজেই।মামনির সমর্পিত অবস্থা বুঝে ঝিনুকের উত্তেজনার মাত্রা আরও এক ধাপ বেড়ে গেলো। সে বাম হাত থেকে মোবাইল নিজের উরুর পাশে সিটের উপর রেখে বাম হাতকেও কাজে লাগালো তার মামনির বাম মাইটাকে দলাই-মলাই করার জন্যে।

এখন শ্রাবন্তীর টপসের ভিতরে ঝিনুকের দুই হাত দুই পাশ থেকে ওকে বেষ্টন করে ধরে আছে। দুই হাতের মুঠোতে দুই নরম খরগোশের মতো মাই দুটি যেন গলে যাচ্ছে। শ্রাবন্তী চোখ বুঝে নিজের মাথাকে চেপে ধরে রাখলো স্বামীর সিটের দিকে ঝুঁকে।

একটু একটু করে মুহূর্ত এগিয়ে চলছে, গাড়ি হাইওয়ে ধরে এগিয়ে চলছে, সঠিক লেন ধরেই চলছে রোশান, হালকা ধিম তালে গান চলছে। পিছনের সিটে তার নববিবাহিতা সহধর্মিণীর মাই দুটিকে পক পক করে টিপে খামছে ধরে মনের সাধ মিটিয়ে আদর করছে তার ফ্রি পাওয়া সন্তান ঝিনুক। তার আগে রাজিব শ্রাবন্তীকে চুদে জন্ম দিয়েছিল, এখন শ্রাবন্তী তার ঘরের বউ হওয়াতে ঝিনুককে ফ্রিতেই পেয়ে যায় রোশান। ma chele chodar new choti

শুধু মাই টিপা না, ঝিনুক যেন ওদুটিকে ময়দা ঠাসার মত করে কখনও জোরে খামছে ধরছে, কখনও আবার আলতো করে প্রেমিকার মাইকে আয়েস করে আদর করার মত টিপছে, কখনও মাই দুটির বোঁটা দুটিকে দুই আঙ্গুলে ধরে সামনের দিকে টেনে ধরছে।

জীবনে প্রথম কোন মেয়ের মাই, তাও আবার নিজের গর্ভধারিণীর ডাঁসা ৩৪ সাইজের একটুও না ঝুলে যাওয়া মাই। ঝিনুকের উত্তেজনার পারদটা সহজেই অনুমেয়। শ্রাবন্তী কিছুই বলছে না ছেলেকে, কচি ছেলের হাতের আনাড়ি টেপন খেয়ে তার যৌন উত্তেজনা একটু একটু করে সীমানা পারের দিকে হাঁটছে।

রোশান কিছুই জানে না, জানলে কি করত, কিভাবে প্রতিক্রিয়া দেখাত জানি না আমরা। শ্রাবন্তী চ্যাটার্জির মনেই বা কি চলছে, জানি না আমরা। তবে আন্দাজ করা যায়। নিজের পেটের সন্তান যে কিনা এখন উঠতি বয়সের যুবক, মামনির শরীরের প্রতি অদম্য আকাঙ্খা কাজ করে যার মনে, সেই ছেলের কাছে নিজের সরস পুষ্ট গোল গোল মাই দুটিকে খোলা ছেড়ে দিয়ে, চুপচাপ ছেলেকে খেলতে দিয়ে মনে মনে কি ভাবনা চলছে শ্রাবন্তীর মনে, সেটা আন্দাজ করা যায়।

ঝিনুকও আজ সুযোগ বুঝে মামনিকে কথার ফাঁদে ফেলে ব্লাকমেইল করে তার শরীরের উপরের অংশের উপর দখল নিয়ে নিলো। ওর জীবনের এটাই প্রথম মাই যেটাকে সে নিজের হাতে ধরতে পেরেছে, কোন কাপড়ের আড়াল ছাড়াই। সেই মহিলা ওর নিজের মা, এই ভাবনাটা ওকে আরও বেশি উত্তেজিত করে দিচ্ছে। ma chele chodar new choti

শ্রাবন্তীর গুদ দিয়ে রস বইছে, ওর প্যানটি ভিজে গেছে গুদের রস চুইয়ে পরে পরে। নিজের ছেলের হাতে মাইয়ের টেপন খেয়ে যে ওর গুদ ভেসে যাচ্ছে,এই অনুভুতিটা ওকে আরও বেশি উত্তেজিত করে তুলছে। বড় বড় চাপা নিঃশ্বাস নিচ্ছে শ্রাবন্তী একটু পর পর।

সময় বয়ে যাচ্ছে নিরবে, শ্রাবন্তী ভাবছে ঝিনুক হয়ত একটু পরেই ওর মাই ছেড়ে দিবে। কিন্তু ঝিনুকের দিক থেকে সেই রকম প্রচেষ্টা না দেখে শ্রাবন্তী মাথা তুললো। এরপরে নিজের হাতের মোবাইল নিয়ে মেসেজ দিলো,

–হয়েছে তো, এইবার ছেড়ে দে। তুই যা চেয়েছিলি, সেটা তো পেলি ই।

ঝিনুক চোখ বুজে, দুই হাতে মামনির মাই দুটিকে টিপছিলো, আচমকা মোবাইল ভাইব্রেট করায় চোখ খুলে মোবাইল হাতে নিয়ে দেখলো মামনির মেসেজ।

তারপর উত্তর দিলো,

–না আঁশ মেটে নি এখনও। বাসায় পৌঁছার আগ পর্যন্ত এই দুটি এমনই থাকবে, আমার হাতের মুঠোয় সারাক্ষণ।

–না, ছেড়ে দে ওই দুটিকে।

–এমন সুন্দর জিনিস কেউ একবার পেলে ছাড়ে নাকি? যে ছাড়ে সে বোকা। আমি ছারছি না। তুমি চাও বা না চাও, এই দুটি আমার হাতেই থাকবে পুরোটা সময়।

–খাচ্চর ছেলে, এভাবে মাই টিপলে মেয়েদের কষ্ট হয় জানিস না?

–জানি না তো? কি কষ্ট হয়? আমি তো শুনেছি মেয়েরা মাই টিপা খেলেই উত্তেজিত হয়ে দুই পা ফাক করে দেয়। কষ্ট হয় শুনিনি তো, কি কষ্ট হচ্ছে বলোতো মামনি।

–তোকে এইসব বলতে পারবো না আমি। ma chele chodar new choti

–না বলতে চাইলে সেটা তোমার ব্যাপার, কিন্তু কোন কারন ছাড়া এই দুটি জিনিস আমার হাত থেকে মুক্তি পাবে না এখন। আচ্ছা আরেকটা কথা বলো তো দেখি, ওই দুটিকে ছেড়ে দিলে কি ধরবো আমি?

–কি ধরবো মানে?

–মানে হাত ওখান থেকে সরালে, অন্য কোথাও তো হাত রাখতে হবে। কোথায় রাখবো আর কি ধরবো?

–ধরলি তো নিজের মামনির মাই, আর কি ধরতে চাস?

–অনেক কিছু। তোমার কাছে অনেক কিছুই আছে যেগুলো আমি দেখি নি। ওইরকম কিছু যদি ধরতে দাও, তাহলেই তোমার মাইয়ের উপর থেকে হাত সড়াতে পারি।

–খাচ্চর ছেলে! সেসব দেখার বা ধরার অধিকার তোর নেই, কেন বুঝিস না? আর তোর বাপি যদি টের পেয়ে যায়, তখন তোর খেলাও শেষ আর আমার খেলাও শেষ।

–তুমি চুপচাপ থাকলে বাপি টের পাবে না। বাপিকে টের পেতে দিবা নাকি দিবা না, সেটা তো তোমার আর আমার উপরই নির্ভর করে।

–তোর বাপিকে কি এতই বোকা মনে করিস? যে পিছনে বসে তুই আর আমি যা ইচ্ছা করবো আর তোর বাপি কিছুই টের পাবে না?

–এর মানে তোমার ইচ্ছে আছে, কিন্তু শুধু বাপির ভয়ে কিছু করতে চাও না আমার সাথে।

–আমি কি তাই বললাম নাকি? তোর সাথে কোন কিছু করারই ইচ্ছে নেই আমার। শুধু শুধু বেশি বুঝে লাভ হবে না।

–আমার সাথে করার ইচ্ছে থাকবে কিভাবে? তুমি তো আমার চেয়ে দেব আংকেলকেই বেশি ফেভার করো।

–বার বার একই কথা বলছিস কেন? আর হ্যাঁ, তুই ঠিকই বলেছিস। তোর দেব আংকেলই ঠিক আমার জন্যে। তুই আমার নিজের পেটের ছেলে, তোর সাথে তো আমার ওইসব করা নিষিদ্ধ। দেবদার সাথে তো কোন নিষেধ নেই। ma chele chodar new choti

–না থাকলে বাপিকে জানিয়েই কর সব কিছু আংকেলের সাথে, বাপিকে লুকিয়ে করছো কেন?

–তুই যে এভাবে নিজের মামনিকে ব্লেকমেইল করছিস, এটা কি ঠিক? দিন দিন বজ্জাত হচ্ছিস তুই!

–তুমিও কম না মামনি, সেদিন প্যান্টের উপর দিয়ে দেব আংকেলের ল্যাওড়াটা ধরেছ তো তুমি। সুযোগ পাও নি, সুযোগ পেলে তো মুখেও নিতে। এখন আমার এটা একটু ধরে দেখো।

–তুই কি প্রতিশোধ নিচ্ছিস আমার উপর?

–প্রতিশোধ কেন বলছো? মনে করো, সুযোগের সদ্ব্যবহার করছি আমরা। সেদিনও তো তুমি সুযোগ পেয়েই দেব আংকেলের সাথে ওসব করলে, তাই না? আমরাও আজ সুযোগ পেয়ে গেলাম।

–তাই বলে তুই আমাকে তোর বাড়া ধরতে বলবি? নিজের ছেলের ওটা কোন মা কখনও নিজের হাতে ধরে?

–আচ্ছা, ধরতে হবে না। তুমি এক কাজ করো, তোমার পাছাটা একটু উচু করে ধরো, আমি ওটাকে বের করি চেইন খুলে। বাড়াটার খুব কষ্ট হচ্ছে চাপের মধ্যে থাকতে। আমি ওটাকে আমার পেটের সাথে লাগিয়ে রাখছি, তাহলে বেচারার কষ্ট কম হবে।

–না না, তুই একদম বের করবি না ওটাকে। এটা ঠিক হচ্ছে না।

–তুমি নিজে থেকে সাহায্য করবে কি না বলো, না হলে আমার কাছে অন্য উপায় ও আছে।

-কি উপায়?

–বাপিকে বলবো আমার পা ধরে গেছে, তখন বাপিই তোমাকে একটু উঠে আমাকে সহজ হতে সময় দেয়ার কথা বলবে তোমাকে। তখন আমি ওটাকে বের করে নেবো। কি বাপিকে বলবো?

–না, বলতে হবে না। আমি উঠছি কিন্তু সাবধান, ওটা যেন আমার শরীরের সঙ্গে না লাগে।

এই বলে শ্রাবন্তী রোশানের সিট ধরে ঝুকে নিজের পাছা ছেলের কোল থেকে আলগা করে দিলো। ঝিনুকের বিশ্বাসই হচ্ছে না এতো সহজে সে তার মামনিকে ট্র্যাপে ফেলে দিতে পারছে ভেবে। চট করে দক্ষ হাতে নিজের সটান খাড়া আখম্বা বাড়াটাকে বের করে নিজের তলপেটের সাথে চেপে রাখলো।শ্রাবন্তী যেই বসতে যাবে, ওমনি তার স্কার্ট এর পিছন দিকটা উপরে তুলে ফেললো। শ্রাবন্তী তো বুঝতে পারে নাই, বসে পড়ার সাথে সাথে বুঝলো যে ওর প্যানটির সাথে লেগে গেছে ঝিনুকের উরুর থ্রি কোয়ার্টার প্যান্টটা। এর মানে পিছন দিক থেকে তার স্কার্ট পুরোটা এখন ঝিনুকের কোলে। বুঝতে পেরে ঘাড় ঘুরিয়ে চোখ রাঙ্গিয়ে তাকালো শ্রাবন্তী ছেলের দিকে। ma chele chodar new choti

কিন্তু ঝিনুক কোন ভ্রুক্ষেপ না করে নিজের শক্ত গরম বাড়াটাকে তার মামনির খোলা কোমরের সাথে চেপে ধরলো। খোলা কোমর এই অর্থে যে, ঝিনুকের উম্মুক্ত বাড়াটা এখন শ্রাবন্তীর স্কার্ট এর ভিতরে। শুধু শ্রাবন্তীর প্যানটি বাঁচিয়ে রেখেছে ঝিনুকের বাড়া আর ওর চামড়ার মাঝের দূরত্বকে।প্যানটির উপর দিয়েও বেশ বড় আর তাগড়া গরম বাড়াটার অস্তিত্ব শ্রাবন্তীর পক্ষে অনুমান করা কোন কঠিন কাজ নয়।শ্রাবন্তী মনে মনে বলে, মুখপোড়ার এখনো গোঁফ গজায়নি ঠিকমতো, আর বাড়ার সাইজ কি! ঠিক যেন রুটি বেলার বেলন। নিজের বাপ রাজিব বিশ্বাসও এই বাড়ার কাছে হেরে যাবে, কম করে হলেও নয় ইঞ্চি লম্বা আর চার ইঞ্চি মোটা হবে।ছেলের গরম বাড়ার ভাপ যেন শ্রাবন্তীর শরীরেও প্রবল কামুত্তেজনা তৈরি করতে লাগলো। ওদের মা ছেলের মাঝের সম্পর্ক যে আজ এই রাতের আঁধারে কোথায় গিয়ে ঠেকবে, মনে মনে সেটাই ভাবছিলো শ্রাবন্তী।

–এটা কি করলি তুই? এটা তো কথা ছিলো না। শ্রাবন্তী মেসেজ দিল ছেলেকে।

–কি করলাম?

–তোর ওটাকে আমার কোমরের সাথে লাগিয়ে রেখেছিস। আর আমার স্কার্ট উপরে তুললি কেন?

–ওহঃ এটা? এটা তো আমি তোমার সুবিধার জন্যে করলাম!

–কি সুবিধা?

–তুমি যদি আমার ওটা ধরতে চাও, তাহলে তোমার কাপড়ের ভিতরেই ওটাকে পাবে, বাইরে খুজতে হবে না। এটা সুবিধা না?

–খচ্চর ছেলে! আমি তোকে বলেছি যে তোর ওটা ধরবো?

–বলো নাই, কিন্তু আমি জানি যে তুমি ধরবে। সেদিন দেব আঙ্কেল না বলতেই তুমি তার কাপড়ের উপর দিয়ে ওটাকে মুঠো করে ধরেছিলে আর আদর করছিলো। আমি ভাবলাম যে সেদিন দিদার কারণে সুযোগ পাও নাই, আজ বাপি তোমাকে আমার কোলে বসার সুযোগ করে দিলো। এখন তুমি সেই অপূর্ণ ইচ্ছা টা পূরণ করে নাও। ma chele chodar new choti

–এই তুই কি সত্যি আমার ছেলে? আমার তো বিশ্বাস হচ্ছে না। তুই যে এতো নোংরা আর এমন খাচ্চর হচ্ছিস দিন দিন, আমি কল্পনাও করতে পারি না।

–এটা তো তোমার কল্পনার সীমাবদ্ধতা মামনি। তোমার চিন্তার জগতকে একটু বাড়াও।

ঝিনুক যেন ওর মামনিকে রাগিয়ে দেয়ার জন্যেই এভাবে কথাগুলি বললো।শ্রাবন্তীর খুব রাগ হচ্ছে আর গরম তাগড়া একটা উম্মুক্ত শক্ত বাড়া প্যানটির সাথে পাছার ফাঁকে লেগে আছে ভাবতেই ওর শিরদাড়া বেয়ে ঠাণ্ডা শীতল একটা স্রোত নিচে বয়ে গেল। শ্রাবন্তী যেন কেঁপে উঠলো সেই স্রোতের সাথে।নিজের গুদ চুদিয়ে সেই গুদ থেকে যে ছেলেকে জন্ম দিল তার সাথে কথায় পেরে উঠছে না কিছুতেই ৩২ বসন্ত পার করা এক অভিজ্ঞ রমণী। এটাও কি মেনে নেয়া সম্ভব?

এতদিন ওদের মা ছেলের মাঝের কথায় সব সময় শেষ কথা হতো শ্রাবন্তীর। কিন্তু আজ এই গাড়ির ভিতরে কি হচ্ছে?বার বার ছেলের কাছে কথায় হার মানতে হচ্ছে তাকে। কি হতে যাচ্ছে?ঝিনুক যেভাবে শুরু করেছে, একটু পরে ওর বাড়াটা শ্রাবন্তীর গুদেও ঢুকে যেতে পারে। কি করবে সে?ছেলেকে থামানোর কোন উপায় যেন নেই ওর হাতে, মাথা কাজ করছে না, মাথার বিবেক বুদ্ধিকে শরীরের ভিতরের তীব্র নিষিদ্ধ যৌন আকাঙ্খা একটু একটু করে দখল করে নিচ্ছে।সঠিক চিন্তা করতে পারছে না শ্রাবন্তী। একমাত্র উপায় আছে তার হাতের কাছে, তা হলো স্বামীকে জানিয়ে দেয়া ছেলের কীর্তিকলাপ।

কিন্তু বাঙালী মায়েরা কখনও এটা পারে না। ছেলের দোষত্রুটি সব সময় বাড়ীর কর্তাদের কাছে ঢেকে রাখার কাজই যে করে এসেছে এই দেশের মায়েরা। সেখানে স্বামীকে সব বলে ছেলেকে মার খাওয়ানোর মত কাজ করতেও সায় দিচ্ছে না শ্রাবন্তীর মন। এক প্রবল দোটানা কাজ করছে শ্রাবন্তীর মনের মাঝে। এরই মধ্যে শ্রাবন্তীর মোবাইল ভাইব্রেট করে ওঠে।

–মামনি, তোমার মাই দুটি যেন একদম মাখনের মতো। এতো বড় যে আমার হাতের মুঠোতে আঁটছে না। চেপে ধরলেও কিছুটা থাকছে হাতের মুঠোর বাইরে।

–হুম

তোমার মাই দুটিকে ছোটবেলার মত করে চুষে চুষে খেতে ইচ্ছে করছে।

–হুম ma chele chodar new choti

–বড় হওয়ার পরে কোন মেয়ের মাইতে মুখ লাগাতে পারি নাই এখনও। তোমার কারনেই শুধু লেখাপড়া নিয়ে ব্যস্ত থাকাতে এমন হয়েছে। না হলে আমার বয়সের ছেলেদের ২/৩ টা gf থাকে।

–হুম

–শুধু হুম হুম বলছো কেন?

–তাহলে কি বলবো?

–আমি তোমার মাইয়ের প্রশংসা করছি, আর তুমি শুধু হুম হুম করে যাচ্ছো।

–তাহলে কি করবো?

–অন্য কোন মেয়ে হলে আমাকে ধন্যবাদ দিতো। বলতো আমার মাই দুটি যখন তোমার এতই পছন্দ তাহলে একটু চুষে খাও।

–আমি তো অন্য মেয়ে না, আমি তোর মা।

–মা হলে বুঝি বলা যায় না?

–না, যায় না।

আর তোমার পাছাটাও বেশ বড় মামনি, একদম উল্টানো কলসির মতো। সেদিন দেব আঙ্কেল তোমার পাছাটাকে টিপছিলো বার বার। আচ্ছা মামনি, সেইদিন কি তুমি সুযোগ পেলে দেব আঙ্কেলের ওটা চুষে দিতে?

–উফ কি বলছিস তুই এসব? এসব কথা মায়ের সাথে বলা যায় না, বললাম না তোকে?

–আহ মামনি, বলো না। আমি তো এখন প্রাপ্তবয়স্ক, তুমি আর আমি পুরো রাত কি নিয়ে কথা বলবো, তাহলে বলো? এমন করে কোনদিন তোমার সাথে আমি সেক্স নিয়ে কথা বলার সুযোগ পেয়েছি? বলো?

–অন্য যা নিয়ে কথা বলতে ইচ্ছা হয় বল, এসব নিয়ে না। ma chele chodar new choti

–আচ্ছা, তুমি কি সুযোগ পেলেই দেব আঙ্কেলকে লাগাতে দিবে বলে স্থির করেছো?

–তোকে বলবো না। তুই একটা মিচকে শয়তান।

শ্রাবন্তীর এই কথা শুনে ঝিনুক ওর বাড়াকে নিজের দিকে টেনে ধরে গুতো দিলো, আচমকা পুচ করে গিয়ে ওটা গুতো দিলো শ্রাবন্তীর পোঁদে। ব্যাথা পেলো শ্রাবন্তী। বেশ বড়সড় একটা লাঠি যেন ওটা, এমন লাঠির গুতো খেলে ব্যাথা তো পাওয়ারই কথা।

–এটা তুই কি করলি?

–তুমি আমার কথার জবাব না দিলে, এটা বার বার এভাবেই গিয়ে তোমাকে গুতা দিবে। উত্তর দাও প্লিজ।

–আচ্ছা। সুযোগ পেলে ওকে দিবো।

–বাপিকে জানাবে না?

–এসব কি জানানোর মতো ব্যাপার?

–হুমম। ভিতরে ভিতরে মামনি তুমিও অনেক নোংরা আছো।

আচ্ছা, আমার ওটাকে আজ রাতে চুষে দিবে? কোন এক ফাঁকে? বাপি যখন কাছে থাকবে না, এমন সময়।

–না, মোটেই না।

শ্রাবন্তী জানে এটা শুধু কথার কথা। ওর শরীরের যেই অবস্থা এখন, ও যদি পারতো তাহলে এখনই ওটাকে চুষে দিতো।

আচ্ছা ঝিনুকের ওটার সাইজ কেমন? জানতে ইচ্ছে করছে কিন্তু হাত দিয়ে যে দেখবে, লজ্জা লাগছে। একটু আগেই ছেলে যেমন আত্মবিশ্বাসের সাথে মাকে বলছিলো যে তুমি তো আমার এটা ধরবেই, সেই কথাই তো সত্যি হয়ে যাবে শ্রাবন্তী নিজে থেকে ছেলের ওটাকে ধরলে।

ঝিনুক ফাঁকে ফাঁকে দুই হাত দিয়ে ওর মামনির মাই দুটিকে এখনও টিপে যাচ্ছে। মাঝে মাঝে মাইয়ের ছোট ছোট বোঁটা দুটিকে মুচড়ে দিচ্ছে। সুখের উত্তেজনায় শ্রাবন্তীর অবস্থা শোচনীয়। মাঝে মাঝে আবার এক হাত সরিয়ে এনে টাইপ করছে মোবাইলে।

–মামনি, তোমার দুই পায়ের ফাঁকে হাত দেই? ma chele chodar new choti

–না, দোহাই লাগে তোর। এই কাজ করিস না বাবা। প্লিজ সোনা।

শ্রাবন্তী জানে ছেলে যেভাবে এগুচ্ছে, তাতে পরের পদক্ষেপ তো এটাই হওয়ার কথা। কিন্তু ছেলেকে ধমক দিয়ে নিবৃত করতে পারবেনা সে, তাই অনুরোধের আশ্রয় নিলো।

–তোমার দুই পা তো ফাক করাই আছে, আমি হাত দিলে তুমি যদি নড়াচড়া না করো তাহলে বাপি বুঝতে পারবে না। একটু হাত দিয়ে দেখি, প্লিজ মামনি।

–না সোনা, দোহাই লাগে তোর। এই কাজ করিস না। ওখানে হাত দিলে আমি স্থির থাকতে পারবো না কিছুতেই। আজ এই কাজ করিস না সোনা। শ্রাবন্তীর আকুতি ভরা মেসেজ।

–ok, আমার ওটাকে ধরো তোমার হাত দিয়ে। তাহলে আমি তোমার ওখানে হাত দিবো না।

–ঠিক আছে, ধরছি। কিন্তু তুই আমার পায়ের ফাকে হাত দিবি না।

এই বলে শ্রাবন্তী ওর ডান হাতকে নিজের শরীরের পিছনে নিয়ে ছেলের আখাম্বা শক্ত গরম বাড়াটাকে ধরলো। আর ধরেই চমকে উঠলো ওটার সাইজ বোধ করে। আগা থেকে গোঁড়া অবধি হাতিয়ে বুঝতে পারলো যে, কমপক্ষে ওর বর্তমান স্বামী রোসানের বাড়ার থেকে দেড়গুণ লম্বা আর মোটায় স্বামীর বাড়ার ডাবল হবে।

ওর ছেলের প্যান্টের ভিতরে যে এমন একটা মুষলদণ্ড থাকতে পারে একবারও বুঝতে পারেনি শ্রাবন্তী। ওর গুদ দিয়ে ঝোল বের হয়ে প্যানটিও যেন ভিজে একশেষ হয়ে যাচ্ছে। একটু পরে হয়ত ছেলের প্যান্টেও দাগ লেগে যাবে। কামনার আগুনে যেন কিছুটা দিশেহারা অবস্থা শ্রাবন্তীর। ma chele chodar new choti

ওদিকে ঝিনুক বেশ মজা পাচ্ছে মায়ের নরম কোমল হাতে নিজের বাড়াকে ধরিয়ে দিতে পেরে। সে এখন খুব খুশি, ওর প্লান ঠিক মত চললে কিছু পরেই মা এর গুদে ওর বাড়াটাকে ঢুকিয়ে দেয়া কঠিন কাজ হবে না।

–উফ, কি সাংঘাতিক

–কি মামনি? কি সাংঘাতিক?

–তোর ওটা। এতো বিশাল হলো কি করে ওটা?

–ওটার তো একটা নাম আছে, সেটা বলেই ডাকছনা কেন ওটাকে?

–হুম। অন্যদের এটাকে তো বাড়া বলে। কিন্তু তোর এটা তো বাড়া নয়, পুরো আস্ত একটা ল্যাওড়া। উফঃ, কি সাংঘাতিক অবস্থা!

–ওহ মামনি, তোমার মুখে এই শব্দটা শুনতে কি যে ভালো লাগলো। ল্যাওড়া। আমার ল্যাওড়াটাকে পছন্দ হয়েছে তোমার?

কথা বলতে বলতে মায়ের মাই টিপা থামিয়ে দেয়নি ঝিনুক। শ্রাবন্তী জবাব না দিয়ে চুপ করে রইলো। ছেলের কথার জবাব দিলেই ছেলে আবার এক ধাপ এগুনোর চেষ্টা করবে, এই ভেবে চুপ করে ছেলের বাড়াকে মুঠোতে ধরে আলতো করে খেচে দেয়ার মত করে উপর নিচ করতে লাগলো।

অবশ্য ছেলের অবাধ্য ঘোড়ার মতন অশ্বলিঙ্গটা কোনভাবেই শ্রাবন্তীর ছোট হাতের মুঠোতে আঁটছে না। বেড় দিয়ে ধরতে পারছে না ওটার সম্পূর্ণ ঘেরটাকে। ma chele chodar new choti

–বলো না মামনি, আমার ল্যাওড়াটাকে পছন্দ হয়েছে কি না তোমার? আমার বন্ধুদের মধ্যে আমার ল্যাওড়াটা সবচেয়ে বড় আর মোটা। পর্ণ মুভিতে দেখেছি, মেয়েরা বড় আর মোটা ল্যাওড়াকে কেমন পছন্দ করে।

এমন মোটা ল্যাওড়ার জন্যেই তো ইন্টারনেটে বিগ ব্ল্যাক ডিক, বিগ ফ্যাট ডিক, কাকওল্ড, ইন্টাররেসিয়াল সেক্স এসব টার্ম গুলি এতো জনপ্রিয়।

ছেলের কথা শুনে আবারও এক দফা অবাক হবার পালা শ্রাবন্তীর। ছেলে যে সেক্সের সব অলিগলির খোঁজ বের করে ফেলেছে এই বয়সেই, সেটা নতুন করে জানতে পারলো শ্রাবন্তী।শ্রাবন্তীর অবস্থা খারাপ, ওর গুদে রসের বন্যা বইছে। শরীর জুড়ে কামের আগুন। সামনে ওর স্বামী, হাতে ছেলের গরম আখাম্বা বাড়া, ছেলের হাতে একটা মাই, কি করবে সে।

ইসস, এখন যদি গুদে কেউ একটা শাবলও ঢুকিয়ে দিতো, তাহলে সেই শাবলের মালিক কে সেটা নিয়ে মোটেই চিন্তা করতো না শ্রাবন্তী। কামের নেশা পেয়ে বসে তাকে, ওর শরীরের প্রতিটি অঙ্গ প্রত্যঙ্গ এখন যৌন সুখ চাইছে।

নিজের হাত নিয়ে নিজের গুদ ধরতে পারে। কিন্তু এই যে ছেলের সাথে নোংরা কথা বলে মেসেজ দিচ্ছে নিচ্ছে, এটাও বন্ধ করতে চাইছে না মন।

–হুম। পছন্দ হওয়ার মতো জিনিসই যে তোর ল্যাওড়াটা। ঠিক যেন একটা মর্তমান সাগর কলা। উফঃ আমি যে পাগল হয়ে যাচ্ছি। তুই আমার ওটাকে একটু ধরবি সোনা?

–তোমার কোনটা?

–ওই যে একটু আগেই ধরতে চাইলি যে। ma chele chodar new choti

ঝিনুক ঠিকই বুঝেছে ওর মামনি কি বলছে, কিন্তু ওর মামনিকে খেলানোর এমন সুযোগ সে ছাড়বে কেন? একটু আগেই ওর মামনি ওকে ধরতে মানা করছিলো, অনুনয় করছিলো। আর এখন কামের নেশায় পাগল হয়ে নিজের ছেলেকে নিজের গুদ ধরতে বলছে নিজে থেকে। ঝিনুক যেন স্বপ্ন দেখছে, এমন লাগলো ওর কাছে।

–ওটার নাম বলো।

–আমার গুদ।

–গুদ? ওটা আবার কি?

–জানিস না খাচ্চর? তোর মায়ের ভোদা। চুদে চুদে যখন ভোদা ফাঁক হয়ে যায়, তখন ওটাকে গুদও বলে অনেকে। আমার আবার এই শব্দটা খুব ভালো লাগে। একটু ধর না আমার গুদটাকে।

এমনভাবে ছেলের কাছে আবেদন করতে লজ্জাও লাগছে শ্রাবন্তীর, আবার উত্তেজনাও হচ্ছে। কিন্তু কি করবে সে? নিজের শরীরের চাহিদার কাছে যে হার মেনে যাচ্ছে সে। ছেলের আগ্রাসী আক্রমন ঠেকানোর কোন উপায় না পেয়ে এখন সেই আক্রমন থেকে ভাল লাগাকে খুঁজে নিচ্ছে শ্রাবন্তী।

–তখন তো তুমি ধরতে মানা করলে, এখন ধরতে পারবো না। তার চেয়ে তুমি একটু হা করো, আমি তোমাকে একটা জিনিস খাওয়াচ্ছি।

–কি?

–আরে হা করো তো।

এই বলে ঝিনুক ওর বাড়ার মাথায় জমা হওয়া কাম রসটা নিজের আঙ্গুলে করে এনে ওর মামনির মুখ ঢুকিয়ে দিলো। শ্রাবন্তী একটা নোনতা আঠালো রসের স্বাদ পেলো। এটা যে কি জিনিস সেটা শ্রাবন্তীকে বুঝাতে হবে না। কলকাতার পাল্টিপ্লাগ খ্যাত শ্রাবন্তী চ্যাটার্জির বুঝতে বাকি থাকে না যে সে কি খাচ্ছে। ma chele chodar new choti

শ্রাবন্তী ওর সামনের দিকের স্কার্ট উপরে টেনে তুলে নিজের প্যানটিতে আঁটকে থাকা ফোলা গুদটাকে চেপে ধরলো মুঠো করে নিজের হাতে। ওর ছেলে ওকে নিজের বাড়ার কাম রস এনে খাওয়াচ্ছে, এর চেয়ে বড় যৌনখেলা আর কেউ খেলেনি ওর সাথে কোনদিন।

–খাচ্চর ছেলে তুই আমাকে এইসব নোংরা জিনিস খাওয়ালি, এই বার দেখ তোকে আমি কি খাওয়াই?

মেসেজ সেন্ড বাটনে চাপ দিয়ে শ্রাবন্তী সোজা ওর হাত দিয়ে ঝিনুকের একটা হাত ধরে নিজের সামনের দিকে টেনে এনে, অন্য হাত দিয়ে নিজের প্যানটিকে গুদের এক পাশে টেনে ধরে ছেলের হাতটাকে গুদে বসিয়ে দিলো।

খোলা নির্লোম কামানো মসৃণ ফোলা পাউরুটির মত ভোদা, শ্রাবন্তীর ভাষায় যেটাকে গুদ বলে, সেটা এখন ঝিনুকের হাতের জন্যে একদম ফ্রি অবারিত দ্বার।

মামনির খুলে দেয়া কামানো মসৃণ গুদের নাগাল নিজের হাতে পেয়ে সেটাকে প্রথমেই হাতের থাবা দিয়ে একদম মাই টিপে ধরার মত করে খামছে চেপে ধরলো ঝিনুক। শ্রাবন্তী জানে ওর অতিশয় নাজুক অনুভুতিপ্রবন গুদে কোন পুরুষালী হাতের স্পর্শে ওর কি অবস্থা হতে পারে। আর সেই অবস্থার জন্যে মনে মনে অনেকটাই তৈরি এখন শ্রাবন্তী।

না হলে সে এমন একটা কাজ করতো না। তাই চুপচাপ থাকার জন্য অন্য হাতে একটা রুমাল এনে নিজের মুখ চাপা দিলো।

গুদে আঙ্গুল পড়তেই শ্রাবন্তী নিজেকে এলিয়ে দিলো পিছনে থাকা ছেলের বুকে।ঝিনুক ফিসফিস করে বললো,

–কি খাওয়াবে মামনি? ma chele chodar new choti

কথাটা শুনে নড়ে উঠলো শ্রাবন্তী। ওর ঠোঁটের কোনে একটা দুষ্ট হাসি ফুটে উঠলো রাতের আধারে। চট করে একটা আঙ্গুলকে নিজের গুদের ফাঁকে ঢুকিয়ে আঙ্গুলে লাগা রসটাকে টেনে নেয়।

তারপর পিছনে হা করে থাকা ছেলের মুখে ঢুকিয়ে দিলো আঙুলটা, নোনতা রসালো আঠালো মিষ্টি রস।

জীবনের প্রথম নারীর যৌন রস খাচ্ছে ঝিনুক, তাও নিজের মামনির। এর চেয়ে হট কি আর কিছু হতে পারে?

শ্রাবন্তীর জন্য ছেলের বাড়ার মাথার জমানো কাম রসের স্বাদ কোন নতুন কিছু নয়। কিন্তু ঝিনুকের জন্য এটাই প্রথম।ওর বাড়া এতো উত্তেজিত যেন এখনই মাল বের হয়ে যাবে, এমন অবস্থা।এরপর শ্রাবন্তী এমন আরও বেশ কয়েকবার করলো। ওর গুদ তো রসের সমুদ্র, সেখান থেকে দু একবার আঙ্গুল চুবালে রসের কি কমতি হয়? হয় না। তাই সেই রস আরও ৩/৪ বার খাওয়ালো ছেলেকে।

এরপর শ্রাবন্তীর গুদের ফাটলে নিজের আঙ্গুল ঢুকিয়ে দিলো ঝিনুক নিজেই। সুখ আর কামের আগুন দুটোতেই শরীর জ্বলছে শ্রাবন্তীর। নিষিদ্ধ যৌন সুখের বন্দরে জোরে জোরে নৌকা বেয়ে কিনারায় পারি দিতে চাইছে যেন ওর গরম শরীর। ma chele chodar new choti গরম রসালো গুদের অভ্যন্তরটা যেন আরও বেশি নরম। মামনির মাইয়ে হাত দিয়ে ঝিনুক ভেবেছিলো মেয়েদের মাইয়ের চেয়ে নরম জিনিস বুঝি আর কিছু নেই। কিন্তু এখন বুঝতে পারছে যে মাইয়ের চেয়ে গরম আর রসালো গুদের কোন তুলনাই যে নেই। এখানেই তো পুরুষরা ওদের বিশাল বিশাল বাড়াকে ঢুকিয়ে যৌনসুখ নেয়।ওর মামনির এমন রসালো গরম নরম তুলতুলে গুদে নিজের শক্ত কঠিন বাড়াকে ঢুকিয়ে চুদতে না জানি কেমন সুখ পাওয়া যাবে ভাবতে থাকে ঝিনুক।

Leave a Comment