দিদির পাছাটি উলঙ্গ করে ফেললাম bangla choti didi vai

Choda chudir Golpo NewChoti

bangla choti didi vai সকালে প্রথমে বড়দিদির যখন ঘুম ভাঙ্গল। bangla choti didi vai ঘুম ঘুম চোখে অনুভব করলো রাম ওর বুকের উপর মাথা রেখে ঘুমিয়ে আছে। রামের দিকে তাকিয়ে একটু শিউরে উঠলো।

একি ওর ব্লাউজ খোলা, দুটি ব্রেষ্ট একেবারে উন্মুক্ত। রাম দু ব্রেষ্টের মাঝে মাথা রেখে ঘুমাচ্ছে। ওর একটি হাত বড়দিদির যৌনাঙ্গের উপর রাখা।  bangla choti didi vai

এ অবস্থা দেখে বড়দিদি হতবাক হয়ে গেল। তাড়াতাড়ি রামের মাথাটা আস্তে করে সরিয়ে ওর হাতটা যৌনাঙ্গের উপর থেকে সরিয়ে দেখে বিছানায় ওর পেটিকোটে আর রামের হাতে রক্তের দাগ লেগে আছে।

Porokia Banglachoti স্বামীর বন্ধু একা পেয়ে জোর করে চুদলো চটিগল্প

বড়দিদি মনে করতে চেষ্টা করলো রাতে কি হয়েছে।এতোটা বয়স হলো যে যৌনাঙ্গে একটি আঙ্গুল পর্যন্ত ঢুকিয়ে দেখেনি সেই যৌনাঙ্গে আজ নিজের অতি আদরের ছোট ভাইয়ের লিঙ্গ ঢুকিয়ে সত্বিছেদ হয়ে গেল।

বান্ধবীদের কাছে ছেলে মেয়ের সেক্সের গল্প সুনেছে কিন্তু বাস্তবে কোনদিন নিজে করেনি বা কাউকে করতেও দেখিনি। কিন্তু আজ কিভাবে এই কাজটা হয়ে গেল ভাবতেই ওর গা শিউরে উঠছিল বার বার। তাও কিনা নিজের আদরের বয়সে অনেক ছোট ছোটভাইয়ের সাথে।  bangla choti didi vai

মনে করতে চেষ্টা করলো গত রাতের কথা। আসলে রাম যে এমন করে যৌনাঙ্গে মুখ দিয়ে উত্তেজিত করবে তা কে জানতো।

যখন বুঝতে পেরেছিল তখন আর থামানোর কোন অবস্থা ছিল না। যৌবনের প্রথম মিলনে বড়দিদি পাগল হয়ে গিয়েছিল। তাড়াতাড়ি নিজের কাপড় গুছিয়ে বিছানার চাদরটি তুলে ফেলল।

কেউ দেখে ফেললে অঘটন ঘটে যাবে। রামের দিকে তাকিয়ে দেখে রাম সম্পূর্ণ উলঙ্গ। ওকে একটি লুঙ্গি পরিয়ে দিয়েতেই লক্ষ্য করলো ওর হাতে রক্তের দাগ লেগে আছে।

বড়দিদি ওর শাড়ীর আচলটি ভিজিয়ে রামের হাতের রক্তের দাগটি মুছে দিয়ে কাপড়গুলো লুকিয়ে রাখলো। bangla choti didi vai

Choti Goppo
Choti Goppo

সারা দিন রামের মুখোমুখি  হতে পারলো না বড়দিদি। যদিও রামের দেখাশুনা, নাওয়ানো খাওয়ানোর দায়িত্ব ওর উপর কিন্তু কিছুতেই রামের সামনা সামনি হতে ওর খুব লজ্জা করছিল।  bangla choti didi vai

আজ ঘাটে না গিয়ে চুপি চুপি বাথরুমে কাপড়গুলো ধুয়ে ফেলল বড়দিদি। ছোটদিদিকে দিয়ে আজকের খাবার দিল রামকে। রামও বড়দিদির চোখের দিকে তাকাতে পারছিলনা।

তাই অন্যদিনের মত বড়দিদি ছাড়া খাবনা বলে জিদ ধরলো না। রাতে অন্যদিনের মত রাম আগেই বড়দিদির খাটে শুয়ে ঘুমের ভান করে পড়ে রইল।

বড়দিদি কাজকর্ম শেষ করে ইচ্ছে করেই একটু দেরীতে বিছায় এলো।বাতি অফ করে বিছানায় অন্যদিকে ঘুরে শুয়ে রইল।

হঠাৎ রামের হাতের স্পর্শে বড়দিদি ঘুরে গেল। রাম বড়দিদির বুকের মধ্যে মাথা রেখে বলে বড়দি তুমি আমার উপর রাগ করেছো ?  bangla choti didi vai

বড়দিদি কিছু বলতে পারে না। আমি বুঝতে পারিনি বড়দি। হঠাৎ কি হলো আমি আর কিছু বলতে হলো না। বড়দিদি রামের মাথাটি বুকের মধ্যে চেপে ধরলেন।

Bangla Choti Golpo Vabi বন্ধুকে নিয়ে বন্ধুর বউকে একসাথে চোদার গল্প

রামও বড়দির বুকের মধ্যে ভালকরে মাথা রেখে জড়িয়ে ধরলো। কিছুক্ষন এভাবে কাটার পর রাম বড়দির বুকে মুখ ঘষতে শুরু করলো।

বড়দি প্রথম প্রথম একটু বাধা দিলেও বেশীক্ষণ বাধা দিতে পারলো না। ব্লাউজের হুক খুলে রাম বড়দির ব্রেষ্ট বের করে চুষতে লাগলো।  bangla choti didi vai

বড়দি নিজেকে আর ধরে রাখতে পারলো না রামের মুখটি বুক থেকে তুলে নিজের দু ঠোট দিয়ে চুষতে লাগলো। রামও ততক্ষনে বেশ উত্তেজিত হয়ে গেছে।

ওর লিঙ্গটি বড় হয়ে লাফাতে লাগলো। বড়দি ওর লিঙ্গটি ধরে অবাক হলো। এতো ছোট ছেলের লিঙ্গ এতো বড় ? এটা কিভাবে হলো ?  bangla choti didi vai

রামের এতোদিনের অভিঙ্গতা কাজে লাগালো। আবার বড়দির শাড়ী পেটিকোট তুলে যৌনাঙ্গে মুখ রাখলো। বড়দি ওর মাথা খামচে ধরলো।

সেলিনা জোরে জোরে আহ উহ আহ করতে লাগলো

একটু বাধা দিতে চাইলো। কিন্তু তৃপ্তির আবেশে আর গত রাতের মজার কথা ভেবে আর বাধা দিতে পারলো না। এবার সে উঠে নিজের শাড়ী ও পেটিকোট খুলে সম্পূর্ণ উলঙ্গ হয়ে রামকে বুকে টেনে নিল।

অনেকক্ষন দুজনের জড়াজড়ি করে চরম উত্তেজিত হয়ে গেল। রাম বড়দির যোনিতে মুখ ঢুকিয়ে যখন চুশতে লাগলো তখন বড়দি একহাত দিয়ে রামের লিঙ্গটি মৈথন করতে লাগলো।

এক সময় বড়দি আর সহ্য করতে না পেরে রামের লিঙ্গটি ওর যোনিতে স্থাপন করে দিতেই রাম মাজা কাজ শুরু করলো।

নতুন যোনি তাই অল্পতেই তৃপ্তির চরম শিখরে পৌছে গেল বাড়দি। রামও ইচ্ছে মত বড়দির যোনিতে নিজের লিঙ্গ চালাতে লাগলো। তারপর একসময় দুজনেই রস খসিয়ে নেতিয়ে পড়লো।

ঐ রাতে রাম ওর বড়দিকে আরও একবার করলো। এবার ও বুদ্ধি করে বড়দিকে উপরে উঠিয়ে দিল। তাতে করে ওর খাটনিটা একটু কম হলো।  bangla choti didi vai

সেলিনা জোরে জোরে আহ উহ আহ করতে লাগলো

রামের লিঙ্গ যোনিতে ঢুকিয়ে বড়দি ইচ্ছেমত যে নিজের মাজা নাড়াতে লাগলো। রাম নিচে থেকে বড়দিকে সাড়া দিতে লাগলো।

বড়দির খাড়া খাড়া নরম তুলতুলে ফরসা ব্রেষ্ট দুটি মুখে পুরে বড়দিকে চরম তৃপ্তি দিতে থাকে রাম। এভাবে একসময় বড়দিদি চরমে উঠে আর একবার রস খসিয়ে তবে শান্ত হল।

এভাবে কিছুদিন ওদের খেলা চলতে থাকে। যেদিন মেঝদিদি এ ঘরে ঘুমায় সেদিন আর ওরা খেলা করে না। মাঝে মাঝে রাম মায়ের সাথে ঘুমাতে যায়।

তাই কেউ ওদের কখনও সন্দেহের চোখে দেখিনি। এর মধ্যে বড়দিদি বান্ধবিদের সাহায্যে জন্মনিরধক বড়ি যোগার করে তা ব্যবহার করতে থাকে।  bangla choti didi vai

অনেক আগে থেকেই বড়দিদির বিয়ের সম্মন্ধ আসছিল বিভিন্ন গ্রাম থেকে। কিন্তু ঘর বর সঠিক ভাবে না মেলাতে বিয়ে হয়ে উঠেনি। বড়দির বিয়ে ঠিক হয়েগেল।

পাশের গ্রামের বড়লোকের একমাত্র ছেলে বিলেত ফেরত ব্যারিষ্টার। ধুমধাম করে  চৌধুরী বাড়ীর বড়মেয়ের বিয়ে হয়েগেল।

Choti bangla story দুই বান্ধবী কে নগ্ন করে দুধ চাপতে লাগলাম

শশুর বাড়ী যাওয়ার সময় রাম বড়দিদিকে ধরে অনেক কাদলো। বড়দিদিও রামকে ছেড়ে যেতে খুব কষ্ট হচ্ছিল। বিয়ের পর বড়দিদিকে শহরে নিয়ে যাবে জামাইবাবু।

কারণ জামাইবাবু শহরে প্রাকটিস করে। বড়দিদি রামের কানে কানে বলল-কিছুদিন পর তোকে আমি শহরে নিয়ে যাব। তুই কান্না করিস না। রাম শহরের কথা শুনে খুব খুশি হয়।

বড়দিদির বিয়ের পর রামের দেখাশুনার ভার পড়ে মেঝ দিদির উপর। রাম মেঝদিকে বেশ ভয় পায়। মেঝদি বড়দির মত অতটা মায়বি না।

কিছুটা কাঠখোট্টা টাইপের। মুখের উপর কড়া কড়া কথা শুনিয়ে দেয়। তারপরও রামকে মেঝদির তদারকিতেই থাকতে হয়। মেঝদি বড়দির চেয়েও সুন্দর।  bangla choti didi vai

বড়দি বেশ লম্বাটে, লাল ফরসা একহারা শরীর গড়ন। মেঝদি  একটু বেটে তবে বড়দির চেয়ে বেশী ফরসা। মানে হলুদ ফরসা। পাছাটা ভারী বুক দুটো বেশ বড় বড়।

অনেকটা মায়ের মত। বড়দি বাবার গড়ন পেয়েছে আর মেঝদি মার গড়ন পেয়েছে। মায়ের শরীরে গড়নও ও রকম।

Choti bangla story দুই বান্ধবী কে নগ্ন করে দুধ চাপতে লাগলাম

প্রায়ই মেঝদির সাথে রামের ঝগড়া হয়। মা এসে মধ্যস্থতা করে মেঝদিকে বকা দিয়ে সমাধা করে দেয়। কারণ রামকে সবাই এতোটাই আদর করে যে ওকে কেউ বকা দেয়ার সাহস পায়না।

বড়দিদি বিয়ে হয়ে শশুরবাড়ী যাওয়ার পর কিছু দিন রাম বেশ মনমরা হয়ে থাকলো। সারাদিন শুধু বড়দির কথা মনে পড়তো।

কিন্তু ভগবান তো সবার মনের কথাই জানেন। তাছাড়া এইভাবেতো আর সময় কাটে না তাই রাম একটি সুযোগ পেয়ে গেল। রাম রাতে ভয় পায় বলে একা শুতে চায়না।  bangla choti didi vai

মেঝদিও ওর কাছে শোয়াবে না। এই নিয়ে ঝগড়া। ফল রামের দিকে। ফলে মেঝদিকে বাধ্য হয়ে রামকে ওর বিছানায় জায়গাদিতে হলো এবং রামের স্বভাব মতে ওকে জড়িয়ে ধরে শুতে দিতে হলো।

রাম মেঝদির বড় বড় দুধের সাথে মাথাটা লেপ্টেদিয়ে আর একহাত দিয়ে দিদির কোমড় ধরে ঘুমায়। কয়েক দিনের মধ্যেই মেঝদিও রামের এই শয়নে অভস্ত হয়ে গেল।

সব সময়তো আর একভাবে শুয়ে থাকা যায় না তাই মাঝে মাঝে ঘুরে পাছাটা রামের দিকে বের করে দিয়ে ঘুমোত মেঝদি। মেঝদি খুব ঘুম কাতুরে ছিল।

খালি বাসায় রঙিন মজা – voda chodar golpo

একবার ঘুমালে আর জাগনা পেতো না। রাম এমনিতেই মেঝদিকে ভয় পেত। তাই ওর সাথে কোনপ্রকার কাজ করার সাহস হতো না। কিন্ত একদিন যা হলো তা কেউ আশা করেনি।

মেঝদি সাধারণত সালোয়ার কামিজ পড়ে শুতো। রাতে ব্রা পড়তো না। হঠাৎ করে মাঝরাতে রামের ঘুম ভেঙ্গে গেল।

রাম উঠে দরজা খুলে বাথরুম করে এসে শুতে যাবে এমন সময় দেখে মেঝদির পাছার উপর কামিজ উঠে আছে।

বিরাট আকারের পাছাটি শুধু সাদা সালোয়ার দিয়ে ঢাকা। পা দুটো এমন ভাবে রাখা যে মেঝদির যোনিটির সেপ স্পষ্ট বুঝা যাচ্ছে। রামের মনে দুষ্ট বুদ্ধি খেলে গেল।

আস্তে করে কাপড়ের উপর দিয়েই মেঝদির যোনিতে হাত বুলাল। মেঝদি কিছুই বললনা। রামও জানে মেঝদি ঘুমালে সহজে জেগে উঠেনা।

খালি বাসায় রঙিন মজা – voda chodar golpo

তাই সাহস পেয়ে টেবিলের ড্রয়ার থেকে একটি ব্লেড এনে মেঝদির সালোয়ারের ফিতাটি কেটে দিল। সালোয়ার ঢিলে হয়ে যেতেই রাম খুব ধীরে ধীরে নিচের দিকে নামিয়ে পাছাটি সম্পূর্ণ উলঙ্গ করে ফেলল। এবার মেঝদির যোনির উপর আস্তে আস্তে হাত বুলাতে লাগলো।  bangla choti didi vai

হঠাৎ মনে হলো মেঝদি টের পেয়ে জেগে যেতে পারে তাই আবার সে টেবিলে রাখা নারিকেলের তেলের বোতলটা এনে হাতের মধ্যে কিছুটা তেল ঢেলে আস্তে করে মেঝদির যোনির উপর লাগিয়ে দিতেই জায়গাটি একদম পিচ্ছল হয়ে খুব নরম হয়ে গেল।

এমনিতেই মেঝদির যোনিটি বেশ ফুলা। শরীরের সাথে তাল মিলিয়ে যোনিটিও বেশ মাংশাল। রাম দেখলো মেঝদিরও যোনিতে কালো বালে ঢাকা।

আসলে গ্রামের মেয়েরা বিয়ের আগে ওদের বাল খুব একটা কাটে না। তেলের পরশে জায়গাটি বেশ নরম হওয়াতে হাত দিতেই আঙ্গুল যোনির ভিতরে চলে যাচ্ছিল।

ইতোমধ্যে রামের লিঙ্গটিও শক্ত হয়ে খাড়া হয়ে লাফাচ্ছে। রাম আস্তে করে খাটে উঠে ওর লিঙ্গটি মেঝদির যোনিতে সেট করে আস্তে করে চাপ দিতেই ভিতরে ঢুকে গেল। রাম আর একহাত দিয়ে মেঝদির পেট ধরে শুয়ে পড়লো।

Bondhur bou choda choti লাভলুর সামনেই ওর সেক্সি বউকে চুদলাম

কিছুক্ষন চুপচাপ থাকার পরও মেঝদি জেগে উঠলোনা দেখে রাম আস্তে আস্তে ওর মাজা নাড়াতে শুরু করলো। তারপর একসময় আর সইতে না পেরে মেঝদিকে পিছন দিক দিয়ে জড়িয়ে ধরে ঠাপ দিতেই মেঝদি জেগে গেল।  bangla choti didi vai

রাম মেঝদি যাতে বেশী নড়াচড়া না কাতে পারে সেভাবে জড়িয়ে ধরে মেঝদির যোনিতে সর ঢেলে দিল। মেঝদি ঘুমথেকে জেগে ঐ অবস্থা দেখে কি করবে বুঝতে পারছিলা।

রাম মেঝদিকে বিষয়টি বুঝতে দেয়ার আগেই লিঙ্গটি বের করে ফেলে। এদিকে মেঝদি চিৎ হয়েছে। রাম মেঝদির দু রান ফাক করে ওর যোনিতে মুখ লাগিয়ে চুষতে থাকে।

মেঝদি আর কিছু করার থাকে না। তার শরীরে এক অজানা সিহরণ তৈরী হয়ে যায়। ফলে রামের মাথা ধরে চাপতে থাকে।

রাম পাকা খেলোয়ার তাই জিভ দিয়ে এমন ভাবে নাড়াতে থাকে যে অল্প কিছুক্ষণের মধ্যে মেঝদিকে চরম তৃপ্তি দিয়ে রস আউট করে ফেলে।  bangla choti didi vai

মেঝদি যখন সব কিছু বুঝতে পারে তখন অনেক দেরী হয়ে গেছে। কিছুই করার নেই যা হবার তা হয়ে গেছে। তাই মজার কথা চিন্তা করে রামকে বুকের মধ্যে জড়িয়ে ধরে।

Leave a Comment