ছোটবোনের সামনে অসহায় মাকে ভোগ করে লম্পট বড়ভাই

Written by চোদন ঠাকুর

আমি দীপান্বিতা ঘোষ বা দীপা নামেই পরিচিত। বয়স ২০ বছর। বর্তমানে স্থানীয় একটি ডিগ্রী কলেজে পড়ছি, অবিবাহিতা মেয়ে।
কলকাতা শহরের উত্তর দিকে বেলেঘাটা এলাকায় জোড়ামন্দির দিঘির পাড়ে একটি তিনতলা বাসায় থাকি। মূলত এটা আমার কাকা-কাকীর বাসা। আমি, আমার মা ও বৃদ্ধ, অসুস্থ বাবা এখানে কাকাদের বাসায় থাকি। আমার এক বড়ভাই আছে, তবে সে আমাদের সাথে এখানে বেলেঘাটায় থাকে না। দিল্লিতে ব্যবসা করে ও সেখানেই থাকে।
যে কাকার বাসায় থাকি, তিনি বয়সে বাবার ছোট। কাকা-কাকী দু’জনেই স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক৷ তাঁদের ৫ ছেলে মেয়ে, সবার বয়সই ৮ থেকে ১৪ বছরের মধ্যে। আমার সব কাকাত ভাই-বোনরাই স্কুলে পড়ে, আমাদের সাথেই এই তিনতলা বাড়িতে থাকে।
কাকা-কাকির সামান্য আয় দিয়েই এই পুরো পরিবারটা চলে। বর্তমানে আমার বাবা ৭৫ বছরের বৃদ্ধ ও পক্ষাঘাতগ্রস্ত। নিজের দুই পা অবশ। হাঁটতে অক্ষম হওয়ায় এখন আর কাজ করতে পারেন না। এই বুড়ো বয়সে কানেও কম শোনেন বাবা। তাই, আমার কলেজে পড়াশোনার খরচ, বাবার চিকিৎসার খরচ থেকে শুরু করে এতগুলো কাকাত ভাই-বোনের স্কুলের সব খরচ মেটাতে কাকা-কাকী সীমিত আয়ের সংসারে টানাটানি লেগেই থাকে।
ঘরের একতলার বিভিন্ন রুমে থাকেন কাকা-কাকী ও তাদের ৫ ছেলে মেয়ে। ড্রইং রুম, ডাইনিং হল, রান্নাঘর ও বাবা-মার ঘর দোতলায়। বাবা মা ওই দোতলার ঘরে থাকেন। তিনতলায় আছে আমার ঘর, ঠাকুর ঘর, কাকাত ভাই বোনদের পড়ার ঘর ও একটা বড় গেস্ট রুম বা অতিথি থাকার রুম। তিনতলায় জলছাদ পাতলা বলে সারাদিন বেশ রোদের গরম হয়। গ্রীষ্মকালের দিনের বেলায় গরমের জন্য তিনতলার রুমগুলোয় বেশিক্ষণ থাকা যায় না।
আমার মা ললিতা মিশ্র ঘোষ, বা ললিতা নামেই পরিচিত। মা বাবার চেয়ে বয়সে ১৫ বছরের ছোট, অর্থাৎ ৬০ বছর বয়স। মা কিছু করে না, বাসার গৃহিনী। কাকা-কাকী দু’জনেই কর্মজীবী হওয়ায় বাসার সব কাজ এখনো মাকেই করতে হয়। এই এতবড় সংসারের রান্নাবাটি, কাপড় ধোয়া, ঘর ঝাড়ামোছাসহ যাবতীয় কাজ মাকেই করতে হয় বলে এই ৬০ বছর বয়সেও মায়ের ফিগারটা মেদহীন, দারুন। আমার মত কম বয়সী মেয়ের চেয়েও মায়ের ফিগারটা ভালো।
মায়ের ফিগারের বর্ণনা যথাসময়ে আরো বলবো। আপাতত বর্তমানের মূল গল্পে যাই।
সেদিন ছিল রবিবার। ছুটির দিন বলে কলেজ নেই। বাসাতেই আছি৷ দুপুরের গরমে ঘরে টিকতে না পেরে দোতলার বাবা-মার ঘরের দিকে আগাচ্ছি। সিঁড়ি বেয়ে দোতলায় নামতেই দেখি ড্রইং রুমে মা, কাকা, কাকী মিলে গম্ভীর সুরে কি নিয়ে যেন আলাপ করছে। তাদের কথাবার্তার কিছুটা অংশ আমার কানে ভেসে আসে।
কাকাঃ তো ললিতা বৌদি, কি ঠিক করলে বললে নাতো! কি এত ভাবছো তখন থেকে?
মাঃ এতো বড় অসম্ভব কথা গো, ঠাকুরপো! নিজের পেটের ছেলের সাথে কিভাবে এসব করতে রাজি হই! এসব তো পাপ! কি অলুক্ষণে কথাই না বলছো তোমরা দু’জনে!
এতটুকু শুনেই বেশ মনোযোগ খেলে গেলো মনে। জানার উৎসাহ হলো – বড়ভাইয়ের সাথে কী এমন কাজ যাকে মা পাপ বলছে! সিরিয়াস কোন বিষয় হবে বোধহয় ভেবে আমি গোপনে আড়ি পাতলাম।
কাকীঃ আহা, অলক্ষুণের কী দেখলে এখানে সেটাই তো বুঝছি না, ললিতাদি! লম্পট ছেলে এই মধ্যবয়েসে দিল্লি ছেড়ে এই বেলেঘাটায় ফিরতে চায়, কলকাতায় ব্যবসা করতে চায়, তার বিনিময়ে যদি নিজের মায়ের সাথে একটু যৌন সংসর্গ পেতে চায়, তাতে অসুবিধে কোথায়!
মাঃ দূর ছাই, তখন থেকে সেই একই কথা বলছো, দেবরানি! মা ছেলের মাঝে এসব হয় না, আর ওই লম্পট, দুশ্চরিত্র ছেলেকে সেই কবেই মন থেকে ত্যাজ্য করে দিয়েছি আমরা সকলে৷ ওর দিল্লি থেকে কলকাতায় ফেরা- না ফেরায় কিছু যায় আসে না আর।
কাকীঃ তুমি বারেবারেই ভুল বুঝছো৷ পেটের ছেলে কখনো পর হয় না গো। তুমি একটিবার এই টানাটানির সংসারের কথাটাও একটু চিন্তা করো। মায়ের জন্য হলেও যদি ঘরের ছেলে ঘরে ফিরে, তাতে সংসারের আয়-উন্নতির জন্যও ভালো হয়।
মাঃ নাহ, মালতী (আমার কাকীর ডাকনাম), তোমরাই ভুল বকছো তখন থেকে৷ এই সমাজে এসব হয় না। এসব নিষিদ্ধ পাপকাজ।
কাকাঃ বৌদি, মালতী তো ঠিকই বলছে। আমাদের স্কুল শিক্ষকতা করার সামান্য আয়ে এই খরচের বাজারে এতগুলো মানুষ পোষা কি চাট্টিখানি কথা! আমাদের নিজের ছেলেমেয়ে-ই তো এতগুলো! তাদের পড়ার খরচ, তোমার মেয়ে দীপার কলেজে পড়ার খরচ, বড় দাদার (আমার বৃদ্ধ বাবা) চিকিৎসার খরচ – আমরা আর পারছি না গো এতসব খরচ চালাতে।
মাঃ কেন গো মদন (আমার কাকার ডাকনাম), তোমার দাদা আর ভাতিজির খরচ কি এতই বেশি যে হাল ছেড়ে আমার ছেলের পথ চেয়ে রইছ তোমরা! এতকাল তো ভালোই চললো সবকিছু।
কাকাঃ ললিতাদি, এতকাল চললেও এখন আসলেই আর চলছে না। তোমাদের তিন বাবা, মা, মেয়ের তাহলে অন্য কোন আশ্রয় খুঁজতে হবে। আমাদের এই সংসারে তোমার ছেলের আয় রুজি যোগ নাহলে আর চলছে না।
মাঃ বললে কিগো তোমরা, মদন-মালতী! আমরা তিনজন তোমাদের সংসারে এখন বোঝা হয়ে গেলাম! আমাদের তাড়িয়ে দিত চাইছো তোমরা?
কাকীঃ নাগো দিদি, আমাদের ভুল বুঝো না, আমরা বরং শান্তিপূর্ণ সমাধান খুঁজতে চাইছি। তোমার ছেলের বিশাল আয়-সম্পদকে তোমার জামাই ও মেয়ের ভালোর জন্য সঠিক পথে আনতে চাইছি।
মাঃ কচু চাইছো তোমরা, দেবর-দেবরানি। তোমাদের চাওয়া হলো ওই কুপুত্র সন্তানের অঢেল টাকা, সে আমি জানি মনে করেছো? নাহলে, আমার মত অসহায় শেষ বয়সের বৌদিকে নিজের বড় দাদা ও ভাতিজিসহ রাস্তায় ছুঁড়ে ফেলার কথা বলার সাহস করতে না!
আমার মত পাঠকেরাও হয়তো এতক্ষণে ঘটনা ধরে ফেলেছেন? যা ভাবছেন ঠিক তাই, আমার বড়ভাই এতদিন পর তার মধ্য বয়সে দিল্লি থেকে কলকাতা ফেরত আসতে চাইছে। বিনিময়ে, কাকা-কাকির কাছে নিজ মা ললিতাকে তার সাথে দৈহিক মিলনে রাজি করানোর প্রস্তাব দিয়েছে!
বড়ভাইয়ের এই প্রস্তাবে আমি মোটেও অবাক হলাম না। আমার বড়ভাইয়ের মত লম্পট, বাজে স্বভাবের পুরুষের কাছ থেকে এমন নিষিদ্ধ কামাচারের প্রস্তাব আসাটাই স্বাভাবিক। কেন, সেটা বুঝতে হলে আমার বড়ভাইয়ের কিছু অতীত ইতিহাস সংক্ষেপে জেনে আসা দরকার।
আমার বড় ভাই, বিমল কৃষ্ণ ঘোষ বা বিমল। মধ্যবয়সী যুবক, আমার থেকে বয়সে বেশ বড়, বর্তমানে ৪২ বছর বয়স। বাবা-মার একমাত্র ছেলে হলে যা হয় আর কি, ছোট থেকেই বড়দা বেশ আদর-আয়েসে কলকাতাতেই পড়ালেখা ও মানুষ। তবে, ছোটকাল থেকেই সে যে বখে ছিল সেটা সকলে জানলেও সেই বখে যাওয়াটা কতটা তীব্র ছিল সবাই সেটা টের পায় বড়ভাইয়ের বিয়ের পর।
গত ১৫ বছর আগে, ভাইয়ের বয়স তখন ২৭ বছর, সবে কলেজ পাশ তরুন, ভাইয়ের সমবয়সী এক সুন্দরী মেয়ের সাথে বিয়ে হয়। তবে, বিয়ের পরপরই বিমলদা তার বিবাহিত বউকে ফেলে বউয়ের মা অর্থাৎ বয়স্কা শ্বাশুড়ি’র সাথে দিল্লি পালিয়ে যায়। জানা যায়, বউয়ের চেয়ে ভারী দেহের শাশুড়ী মাকেই ভাইয়ার বেশি পছন্দ বিধায় তার সাথে যথেচ্ছ যৌনতা করার জন্যই সংসার ফেলে ভাইয়ের এই কলকাতা ছেড়ে পলায়ন।
তারপর থেকে, দিল্লিতে গত ১৫ বছরে যাবতীয় বয়সী, পৌঢ়া, পরিণত বয়সের মহিলাদের সাথে অবাধ যৌনখেলা করেছে সে। এমনকি, শ্বাশুড়িকে তাড়িয়ে আমার বিধবা জেঠিমা (বাবার মৃত বড়ভাইয়ের পত্নী) এবং মাসীমা (মায়ের অবিবাহিত বড়বোন)-কেও পর্যায়ক্রমে কলকাতা থেকে পটিয়ে দিল্লি নিয়ে তাদের সাথে দৈহিক সম্পর্ক স্থাপন করে নিজের বৌ বানিয়ে রেখেছিল দীর্ঘদিন। এভাবে, পরিবারের আরো অনেক বয়োজ্যেষ্ঠ মহিলাদের টাকা-পয়সা ও দিল্লির রাজধানী জীবনের প্রলোভনে ফেলে তাদের সাথে কামলীলা করেছে বিমলদা।
এসব কুকর্মের কথা সমাজে জানাজানি হলে ভাইয়াকে একরকম ত্যাজ্য পুত্র করে রাখে আমার বাবা-মা৷ আজ অব্দি গত ১৫ বছরে তার সাথে কোন যোগাযোগ-ই রাখে নাই তারা। তবে, গোপনে কাকা-কাকির সাথে ভাইয়ের ফোনালাপে যোগাযোগ ছিল। পয়সালোভী কাকা-কাকী ভাইয়ের থেকে অর্থ গ্রহণের বিনিময়ে চুপিসারে পরিবারের বয়োজ্যেষ্ঠ মহিলাদের সাথে বিমলদার আলাপপরিচয় ঘটিয়ে দিত। মূলত, নিজের চেয়ে বয়সে ঢের বড় পারিবারিক নারীদের সাথে ভাইয়ের এই সমাজ নিষিদ্ধ পাপাচারের পেছনের মূল কুশীলব আমার মদন কাকা ও মালতী কাকী।
বলে রাখা ভালো, ভাইয়ার টাকাপয়সার কোন অভাব ছিল না৷ দিল্লিতে গিয়ে বাড়ি নির্মাণের কাঁচামাল যেমন চুন-সুরড়ি, রড-সিমেন্টের বিশাল ব্যবসা করেছে সে৷ দুশ্চরিত্র হলেও বিমলদা এই বেলেঘাটার মেধাবী ছাত্র ছিল। তাই, দিল্লি গিয়ে বুদ্ধি খাটিয়ে ব্যবসা করে প্রচুর ধনসম্পদ করতে তেমন কষ্ট হয়নি তার। আর, এখন পর্যন্ত, এই ধনসম্পত্তি-ই তার নষ্টামির মূল হাতিয়ার।
যাকগে, বড়দা’র অতীতের কথা তো আপনারা জানলেন, এখন আবার বর্তমানে ফিরে আসি। ঘরের ভেতর মা, কাকা, কাকীর কথপোকথন তখনো চলছে।
কাকীঃ ললিতাদি, বেশ বুঝতে পারছি তুমি মাথা গরম করে ফেলছো, কিন্তু চিন্তা করে দেখো, এই বৃহৎ পরিবারের ভালোর জন্য এছাড়া কোন উপায় নেই। তোমার ছেলে এম্নিতেই বয়স্কা নারী ছাড়া দৈহিকভাবে তৃপ্ত হয় না। পরিবারে এখন তুমি ছাড়া তাকে দৈহিক ভাবে তৃপ্তি দিতে পারবে, এমন কেও আর অবশিষ্ট নেই।
মাঃ তাই বলে নিজের মায়ের সাথে অজাচার সম্পর্ক? এও কী সম্ভব কখনো! কলিযুগ হলেও নিজের ছেলের সাথে কোন মা এসব করে!
কাকাঃ কে বলেছে মা ছেলেতে এসব হয় না, বৌদি? বাংলার ঘরে ঘরে কী অজাচার হচ্ছে সেখবর তুমি রাখো! মোবাইল, ইন্টারনেট ঘেটেই দেখো – কতশত ছেলে এখন নিজের মাকে দৈহিক মিলনে সুখী করে রাখছে। ওসব নিয়ে তুমি মোটেও চিন্তা কোর নাতো!
মাঃ আমার এই বয়সে ওসব করার আর ক্ষমতা নেই, ঠাকুরপো৷ ওসব পুরুষ সঙ্গমের যৌবন বহু আগেই শেষ। তোমার বৃদ্ধ দাদার থেকে যা পেয়েছি অতীতে, সেটাই ঢের আমার জন্য।
কাকাঃ আহা ললিতাদি, আমরা দু’জনেই বুঝি, আমার বড়দা তোমাকে দু’টি সন্তান দিলেও শারীরিক মিলনের আসল মজাটা কখনো দিতে পারে নি। দাদার ওই প্যাকাটি, রোগাটে দেহে ওই মিলনের ক্ষমতাই ছিল না কোনদিন। এখনো তোমার শরীরে সুপ্ত চাহিদা আছে সেটা আমরা বুঝি।
কাকীঃ তাছাড়া দিদি, তোমার বয়স ৬০ বছর হলে কী হবে গো, দেখতে তো তুমি আমার চেয়েও ঢের জোয়ান! এমনকি, পাশাপাশি দাঁড়ালে দীপার চেয়েও যুবতী লাগে তোমার দেহটা। বয়স হলেও তোমার মত ওমন দীর্ঘাঙ্গি, লম্বাচওড়া, মেদহীন দেহ এই পুরো বেলেঘাটায় আর কারো নেই গো, লক্ষ্মী দিদি। মদন ঠিকই বলেছে, তোমার এখনো শারীরিক ক্ষুধা যে আছে, সে আমরা তোমার ঢলঢলে গতর দেখেই দিব্যি বুঝতে পারি।
এই বেলা প্রসঙ্গ যখন এসেছে, মায়ের দৈহিক বিবরণটা বলে রাখি। কাকা কাকী ঠিক কথাই বলেছেন। আমার মার বয়স ৬০ বছর হলে কী হবে, এখনো এই এলাকার অন্যতম আকর্ষণীয় মহিলা মা ললিতা ঘোষ!
৫ ফুট ৭ ইঞ্চি লম্বা ললিতা বাঙালি নারীদের তুলনায় বেশ লম্বা। মায়ের গায়ের রঙটাও ধবধবে ফর্সা, সাধারণ বাঙালি নারীর মত শ্যামলা বা কালচে বরণ নয়। আমি বা বাবা মায়ের ঠিক উল্টো, আমরা দুজনেই বেঁটেখাটো, শ্যামলা গরনের চিরায়ত বাঙালি নারী পুরুষের মতই হয়েছি। মার এই ফর্সা, লম্বাচওড়া গরনটা পেয়েছে বড়ভাই, যেটা পরে জায়গামত বলছি।
এই বয়সের জাস্তি মহিলাদের মত মায়ের শরীরটাও বেশ বড়সড়, তবে কোমরটা বেশ সরু সে তুলনায়, শেপ ৪২–৩৪–৪০। তলপেটে হালকা চর্বি থাকায় মাকে আরও আকর্ষনীয় করে তুলেছে। ফর্সা পেটের মাঝে নাভীটা যেন বড় একটা কালো সুগভীর গর্ত৷ যে কোন বাচ্চা ছেলের নুনু পুরো ঢুকে যাবে মার নাভীতে। বয়স হওয়ায় আর এই মদালসা দেহের জন্য মা এখন আর তেমন শাড়ি-ব্লাউজ-শায়া পড়ে না। সারাদিন ঘরের কাজের বুয়ার মত ঘর সামলানোর কাজ তো আছেই। তাই, স্লিভলেস বা হাতাকাটা মেক্সি পরাই থাকে বেশিরভাগ সময়। ঘরের বাইরে গেলে বা পরপুরুষ কেও আসলে মেক্সির উপর বড় ওড়না বা দোপাট্টা জড়িয়ে নেয়।
মার মেক্সি-পরিহিত হাতাকাটা কাপড়ের তলে ব্রা পেন্টি পড়ে মা। বড় বড় দুধ পাছার ভার সামলাতেই এই বয়সেও ললিতা আন্ডার-গার্মেন্টস পড়ে। তবে, ব্রা-পেন্টি থাকলেও জামার ওপর দিয়েই মার শরীরটা বেশ বোঝা যায়। কামানো বগলের পাশ দিয়ে ফরসা লাউয়ের মত মাই দুটোর সাইড গুলো মেক্সি ফুরে বেরিয়ে থাকে যেন। তানপুরার মত পাছাটাও মেক্সিন পাতলা কাপড় ছিঁড়ে জগত দেখতে চায় যেন। ডবকা মাই আর পাছা দুলিয়ে যখন মা যখন রাস্তা দিয়ে হেটে যায়, রাস্তাঘাটের সব পুরুষ হা করে মার বুক আর পোঁদের দিকে তাকিয়ে থাকে। আর দুধ আর পোঁদের দোলা দেখে।
ড্রইং রুমে তখনো মাকে ছেলের কু-প্রস্তাবে রাজি করানোর খেলা চলছে৷ আমি সেগুলো আরেকটু ভালোমত শুনতে দরজার আরো কাছে গিয়ে দাঁড়ালাম।
কাকাঃ বৌদি, তোমাকে তো সবই খুলে বলা হলো, আর না কোর না। বিমল ভাতিজার প্রস্তাবে রাজি হয়ে যাও।
কাকীঃ সেটাই দিদি। অন্তত নিজেদের ভবিষ্যৎ আর দীপার ধুমধাম বিয়ে দেয়ার খরচ জোগানোর জন্য হলেও বিমলের ইচ্ছায় সায় দাও গো।
মাঃ হয়েছে হয়েছে, ঘাট হয়েছে তোমাদের সাথে কথা বলার। বলি, বিমল শয়তানটা কি নিজেই ফোন দিয়ে এই মতলব জানিয়েছে? মানে, সে যে তার মার সাথে কুকর্ম করতে চায় এটা কী সে নিজ মুখে তোমাদের বলেছে?
কাকাঃ তা সে নিজ মুখে বলেছে বলেই তো তোমায় বলছি। তোমার ছেলেরও তো বয়স ম্যালা, ৪২ বছরে বিয়ে থা যখন আর হবে না, তখন মার সাথেই আমাদের এই বাসায় থাকলো নাহয়। কি বলো, মালতী?
কাকীঃ হ্যাঁ, মদনের সাথে আমি একমত। আমাদের তিনতলার দীপার পাশের গেস্ট রুমটা খালিই পড়ে থাকে। সেটাকে আরোকটু গুছিয়ে, একটা ডাবল বেডের খাট দিয়ে সেখানেই বিমল ভাতিজাকে রাখা যাবে বৈকি।
মাঃ বাহ, সব প্ল্যান নকশা করেই আমাকে বলা হচ্ছে দেখি! তা আগে ছেলে আসুক দেখি, ওকে আমি নিজে বোঝাবো এসব অবাস্তব চিন্তা যেন মাথা থেকে সে ঝেড়ে ফেলে। এম্নিতে, এই বাড়িতে থাকুক, আমার আর আপত্তি করার কী আছে, তোমাদের বাড়ি, তোমরাই ভালো বুঝো।
কাকাঃ বেশ, তবে বিমলকে ফোন দিয়ে আগামীকাল সকালেই আসতে বলি কেমন? প্লেনে করে চলে আসুক? তারপর তোমরা মা ছেলে নিজেরা আলাপ করে দেখো কী করবে।
কাকীঃ সেটাই ভালো হয়, নলিতাদি। আগামীকাল সোমবার৷ সকালে আমাদের দুজনেরই স্কুলে ক্লা৷ আছে। দীপা-ও এদিকে সকালে কলেজে যাবে। আমাদের ছেলে মেয়েরাও তখন থাকবে স্কুলে। খালি বাড়িতে তোমরা মা ব্যাটায় কথা বলে নিও যতখুশি, কী বলো, দিদি?
মাঃ আমি আর কী বলবো, তোমাদের যা খুশি তোমরা করো৷ আমি রান্নাঘরে চললাম।
মা চলে যাবার পর, ড্রইং রুমে বসেই কাকা কাকী মোবাইল লাউডস্পিকারে দিয়ে ভাইয়াকে ফোন দিল। কান বাড়িয়ে সেই কথপোকথন শুনলাম আমি। ততক্ষণে, গা-টা কেমন রগড়ে উঠছে আমার। অসহায় মা যে ফাঁদে পড়ে নিতান্ত অনিচ্ছায় নিমরাজি হয়েছে, সেটা পাঠকের মত আমিও বেশ বুঝতে পারছি।
কাকাঃ কীরে ব্যাটা বিমল, তোর মাকে মোটামুটি রাজি করিয়ে ফেলেছি। বাকিটা আগামীকাল এসে তুই ম্যানেজ করে নিস, বাবা।
ভাইয়াঃ বলো কী গো, ছোটকা! মা রাজি হয়েছে! আমি কাল সকালের প্লেনেই আসছি তবে।
কাকীঃ ঠিক আছে। এদিকে, কাল সকালে তুই আর তোর মা আর বুড়ো হাবড়া, অসুস্থ বাবা ছাড়া ঘরে আর কেও থাকবেও না। ঠান্ডা মাথায় মাকে নিজের মনমতো রাজি করিয়ে নিস, বাছা।
ভাইয়াঃ সে আর বলতে, ছোট কাকী। ও বিষয়ে আমি এক্সপার্ট। দিল্লি থেকে বিদেশি জ্যাক ডেনিয়েলস্ মদের বোতল আনবো নে। দু ফোঁটা মদ গিলিয়ে মাকে দিব্যি সাইজ করে ফেলতে পারবো। তুম লোগ বিলকুল চিন্তা মাত কারো।
(১৫ বছর ধরে দিল্লিতে থাকা বড়ভাইয়ের কথার মাঝে কিছু হিন্দি কথা মেশাটা অনিবার্য)
পরদিন সকালে উঠে বেলেঘাটা কলেজে গেলেও মন পড়ে রইলো বাড়ির পানে৷ ইশ না জানে বড়ভাই আমার লক্ষ্মী মাকে খালি বাসায় পেয়ে কী না কী করে। কেমন একটা নিষিদ্ধ রগরগে যৌনতার স্বাদ থাকাতে ঘটনাটা চাক্ষুষ দেখার জন্য লোভ সামলানো যাচ্ছে না। তাই, সকালের প্রথম ক্লাসের পরই কলেজ ফাঁকি দিয়ে বাড়ির উদ্দেশ্যে বেরিয়ে পরলাম।
অবশ্য, বর্তমানে আমারো ২০ বছর বয়স। এই বয়সের মেয়েদের মত আমারো ওসব নারী পুরুষের চোদনলীলা দেখার তীব্র ইচ্ছা রয়েছে। মোবাইল ভিডিওতে পর্নো ছবি বা ক্লিপ দেখার চেয়ে নিজের চোখের সামনে সরাসরি চুদাচুদি দেখার আকর্ষণ আরো বেশি৷ তাও সেটা নিজের মা ও বড়ভাইয়ের মধ্যে।
ঘরে ঢুকলাম বেলা ১১ টায়। চুপিসারে গেট খুলে ঢুকে সোজা দোতলার ড্রইং রুমে চলে এসে আড়াল থেকে উঁকি দিলাম। ভেতরে তাকিয়ে দেখি, ততক্ষণে বড়ভাই চলে এসেছে৷ ড্রইং রুফের বড় সোফাটায় মা ছেলে পাশাপাশি বসে কথা বলছে। মোবাইলটা সাইলেন্ট মুডে দিয়ে তাদের কথা শুনতে মন দিলাম।
মাঃ বাছা তোর কাকা কাকি যা বলছে সেটা কি ঠিক? তোর যে চরিত্র খারাপ, সেটা আগে থেকেই জানা। তাই বলে এতটা খারাপ, সেটা তো চিন্তারও বাইরে! এত অসম্ভব বাজে চিন্তা তোর মাথায় আসে কীভাবে?
ভাইয়াঃ আহা, মা, এতদিন পর তোমাদের ঘরে এলাম। তোমাকে এতদিন পর দেখলাম। একটু প্রাণ খুলে কথাবার্তা বলি, তা না। তুমি শুরুতেই মারদাঙ্গা ভঙ্গিতে চলে গেলে। ইয়ে বিলকুল সাহি নেহি হ্যায়।
মাঃ দ্যাখ, তুই কথা ঘোরাবি না? যেটা জিগ্যেস করেছি সেটার সরাসরি উত্তর দে।
ভাইয়াঃ যদি বলি হ্যাঁ, যা শুনেছো সব ঠিক। তবে কি করবে, শুনি? কি কারণে তোমাকে নিজের করে পেতে চাইছি সেটা জানাটাই কি বেশি জরুরি না তোমার জন্য?
মাঃ বল, কি কারনে তুই নিজের মাকে বিছানায় নিতে চাচ্ছিস। শুনে ধন্য হই!
ভাইয়াঃ সেটা জানাতেই তো এতদূর দিল্লি থেকে এতদিন বাদে এই বেলেঘাটা আসা। একটু জিরিয়ে নেই। একটু জল খেয়ে তেষ্টা মেটাই আগে।
এরপর দেখি, বড়দা কথা থামিয়ে দিল্লি থেকে আনা জ্যাক ড্যানিয়েলস মদের বোতল খুলতে শুরু করলো। আমাদের পরিবারে আগে থেকেই বেশ মদ খাবার প্রচলন আছে। উৎসব, উৎযাপনের দিনগুলোয় পরিবারে সবাই একসাথে বসেই মদ খাওয়া হয়৷ ছোটবেলা থেকেই এমনটা দেখে আসছি। আমার মা ললিতা ঘোষও মদ খেতে পারে। তবে, সামান্য কয়েগ পেগ গিললেই সাধারনত কেমন মাতাল, এলোমেলো হয়ে যায় মা।
আজ যে মায়ের কী হয় কে জানে! মদ খাচ্ছে তো খাচ্ছে, তাও আবার নিজের কামলোলুপ, লম্পট ছেলের সাথে!
বড় ভাই ততক্ষণে মদ বানিয়ে দুগ্লাসে ঢেলে একটা মাকে দিয়ে আরেকটা নিজে নিয়ে চিয়ার্স করে খাওয়া শুরু করেছে। আমি আবার কান পেতে তাদের কথা শুনতে মন দিলাম।
ভাইয়াঃ আসলে সত্যি বলতে কি মা, আমি নিজের এই ৪২ বছর বয়সে এসে আমার এখন তোমার পছন্দের ভালো ছেলে হতে মন চাইছে। তবে, শরীরের খিদে মেটাতে এদিনের পুরনো অভ্যাস, একটু বয়সী রমনীদের সাথে শোবার কামনাটা ছাড়তে পারবো না। আর এদিকে, পরিবারে ওমন বয়স্কা আর কোন নারীই অবশিষ্ট নেই।
মাঃ তাই বলে এখন নিজের মাকে চাইছিস! ভালো হবার নাম করে এতবড় শয়তানি!
ভাইয়াঃ শয়তানি নাগো মা। এটাই একমাত্র উপায় এখন। এতদিন সব শ্বাশুড়ি, জেঠিমা, মাসিমাদের ভোগ করলেও আমার মনের একান্ত কামনা ছিলে তুমি৷ তাছাড়া, তোমার দেহটার সাথে আমার শরীর মিলিয়ে দেখো। তোমার ওমন দীর্ঘাঙ্গি রমনি দেহের জন্যই তো আমার জন্ম হয়েছে গো পৃথিবীতে, মা জননী। তুম বিলকুল মেরি জ্যায়সি হো, ম্যায় ভি তুমহারে লিয়ে বিলকুল হামশাকাল হুঁ, মেরে পিয়ারি আম্মাজান।
একেবারে খাঁটি কথাটাই বলেছে বটে বড়দা। মায়ের শরীরের উপযুক্ত পুরুষ প্রতিরূপ যেন আমার ভাইয়া। বিমলদার সুপুরুষ দেহটা একেবারে মা ললিতার মাপমতো যেন বানানো। এইবার বড় ভাইয়ের গড়নটা বলে নেই। ড্রইং রুমের সোফায় মার পাশে বসা ভাইয়ের দেহটা দরজার আড়াল থেকে সকালের আলোতে পরিস্কার দেখতে পারছি আমি।
মাঝ বয়সী ৪২ বছরের দশাসই অসুরের মত শরীর বিমলদার। গায়ের রং মায়ের মতই ধবধবে ফর্সা। বাঙালি যুবকের সাথে কোনই সাদৃশ্য নেই। ভাইয়ার উচ্চতাও দেখার মত, ৬ ফুট ২ ইঞ্চির দানব একটা যেন! বিশাল লম্বা কিন্তু কঠিন পেটানো পেশীবহুল দেহ। মাথায় কোন চুল নেই বড়দার, প্রৌঢ় বয়সের কারণে সব চুল পড়ে গেছে৷ চকচকে বিশাল টাক মাথায়। মুখে মানানসই কালো দাঁড়িসহ ফ্রেঞ্চকাট দাঁড়ি। বড় বড় চোখে চশমা আঁটা।
বিমলদার পরণে দিল্লির ব্যবসায়ীদের মত ধবধবে সাদা হাফ হাতা শার্ট ও গিলে করা শাদা ধুতি। কাঁধে সাতা সিল্কের ভাঁজ করা চাদর। পায়ে কালো পাম্প শু। চোখে সুরমা দেয়া। দরজার ওপাশ থেকেই গন্ধে টের পাচ্ছি, ভাই দিল্লির দরবারি আতর মেখে এসেছে ভরপুর। আতরের গন্ধে পুরো ম–ম করছে গোটা ঘরটা।
মাকেও দেখলাম কেমন আড়চোখে ভাইয়ের বড়সড় বলশালী, সোমত্ত দেহটা দেখছে। ভাইয়া এদিকে অনবরত মদ খাচ্ছে, মাকেও গ্লাসে ঢেলে ঢেলে দেদারসে খাইয়ে দিচ্ছে।
ভাইয়াঃ দেখলে তো আমার দেহটা? একেবারে তোমার মত নাকি বলো? আমার চিমসে বাপ যে তোমাকে কখনো দৈহিক সুখ দিতে পারে নি, সে আমি বুঝি। ভেবে দেখো, আমার সাথে শুলে কতটা আনন্দ তোমাকে দিতে পারবো আমি, যেটা তুমি কখনো পাওনি জীবনে।
মাঃ ধুর, বিমল। বড্ড বাজে বকছিস তুই। আর মদ খাসনে। নেশা ধরে গেছে তোর৷ নিজের মার সাথে কোন ছেলে এসব আজেবাজে কথা বলে!
ভাইয়াঃ আবে দারু গো গোলি মারো। তুম ভি বহুত পি লিয়া মেরে সাথ, মা৷ চলো এখনি দুজনে একরাউন্ড খেলাধুলা করে নেই। ঘরে ওই বুড়ো বাপ ছাড়া তো আর কেও নেই।
মাঃ আমাকে আর মদ খাওয়াস নে, বাছা। এসব হয় না মা ছেলের মা। এসব পাপ, নিষিদ্ধ কাজ।
ছেলেঃ মোটেই পাপ না। আর নিষিদ্ধ জিনিসেই তো মজা বেশি। এছাড়া, আমার কথায় রাজি নাহলে এম্নিতেই কাকা-কাকী তোমাকে, বাবাকে, ছোট বোনটাকে এই বাসা থেকে বের করে দেবে। ঘরছাড়া জীবনে বাবার চিকিৎসার খরচ, বোনের পড়ালেখার খরচ কে দেবে শুনি! রাজি হয়ে যাও মা, আর দ্বিধা রেখো না মনে।
মাঃ এই যাহ, এম্নিতেই মদ খেয়ে মাথা কেমন টলছে আমার, তার উপর তুই অসম্ভব আব্দার করছিস। যাহ, আমার কেমন ভয় করছে রে, বিমল।
ভাইয়াঃ আবসে বিলকুল ডারনা মাত, মা। তুমি শুধু আমার ঘরের রানী হও, তারপর দেখবে – এই কাকা-কাকীই এখন থেকে তোমায় মাথায় তুলে রাখবে। তারা হবে তোমার চাকর-চাকরানি। তোমার ছেলে তোমার সাহস হয়ে তোমাকে এই ঘরের রানী ঠাকুরুন বানাতেই এসেছে এতদিন পর, আম্মাগো।
মদের নেশায় নাকি লম্পট ভাইয়ের কথার ফাঁদে পড়ে কে জানে, মাকে যেন বিমলদার সঙ্গমের প্রস্তাবে একটু রাজি মনে হলো। ইতোমধ্যে অবশ্য যে পরিমাণ ফরেন মদ গিলেছে মা, তাতে নিজের উপর নিয়ন্ত্রণ যে হারিয়ে ফেলছে সেটা বেশ বুঝতে পারছি।
আমি দেখলাম, ভাইয়া মার হাত ধরে টেনে নিজের কোলে নিয়ে বসালো। মার একটু লজ্জা লাগছিল নিজের পেটের ছেলের কোলে বসতে, তাও দেখলাম কোন বাধা দিল না। আমার মা আজ সতীত্ব দেখাতেই কিনা, ঠোঁটে ঘন করে গাঢ় লাল লিপস্টিক ও চোখে কালো কাজল দিয়েছে। কপালে মোটা করে সিঁদুর পরেছে। মার পরনে লাল রঙের স্লিভলেস মেক্সি৷ এককথায় মাকে অসাধারণ সেক্সি লাগছিল।
হঠাত দেখি, ভাইয়া সোফায় বসে থেকেই বাম হাত দিয়ে মার পেটটা জড়িয়ে ধরে মেক্সির উপর দিয়েই মার নাভীর মধ্যে আঙুল চালাচ্ছিল। আড়াল থেকেই বুঝলাম, বড় ভাইয়ের ধোন খাড়া হয়ে গেছে মাকে একান্তে পেয়ে। ধুতিটা তাবুর মত উঁচু হয়ে আছে। বাপরে, ধুতিটা যেভাবে উচানো, বোঝাই যাচ্ছে বেশ বড়সড়-ই হবে দাদার ধোনটা!
মাকে টেনে এনে নিজের কোলে বসিয়ে হাতে মদের গ্লাস নিয়ে মাকে পেগ বানিয়ে দিতে বললো বড়দা। নিতান্ত অনিচ্ছা সত্ত্বেও মা বড় ভাইয়ের কোলে বসেই পেগ বানাতে লাগল। গ্লাসে বরফ দিয়ে তার ওপর মদ ঢাললো। ভাইয়া একটা বরফ মুখে নিয়ে মার মেক্সি ফুঁড়ে বেরুনো খোলা ফর্সা পিঠে, ঘাড়ে, গলায় ঘষতে শুরু করে দিল। এই আকস্মিকতায় মা যেন কেমন কেঁপে উঠল ঠান্ডায়।
ভাইয়া মার হাতে মদ খেতে চায়। ভাইয়ের চাহিদামত, মা বিমলদাকে হাতে করে মদে চুমুক দেওয়াচ্ছিল। ভাইয়ের চুমুক শেষে সেই গ্লাসেই মা নিজের মুখে এনে চুমুক দিচ্ছে। এই ভাবে শরীর লাগিয়ে বসে মদ খেতে গিয়ে হঠাত করে দুজনের ঠোঁটে ঠোঁটে হালকা ঘষা খেতে দেখলাম।
ব্যস, এটাকে গ্রীন সিগনাল ধরে নিয়ে, ভাইয়া নিজের চশমা খুলে ফেললো। কাঁধ থেকে ভাঁজ করা চাদর ফেলে দিল। তারপর কোলে বসানো মা ললিতার অনুমতির তোয়াক্কা না করেই দুহাত বাড়িয়ে মার লাল মেক্সির গলার কাছটা ধরে একটানে ছিঁড়ে ফেলে। ছেঁড়া মেক্সিটা কোমড়ে দলা করে রাখায় বেড়িয়ে এল মেক্সির তলে থাকা মার কালো ব্রা। এরপর, ভাইয়া মার পিঠের কাছে মুখ নিয়ে ব্রায়ের ইলাস্টিকের বোতাম দাঁতে চেপে টান দিয়ে খুলতেই মার তরমুজের মত দুটো মাই ঝুলে পরলো বড় দাদার মুখের কাছে।
ধবধবে উজ্জ্বল ফর্সা দুধের উপরের বোঁটাগুলো খয়েরি রঙের। বোঁটার চারপাশটায় খয়েড়ি বলয়টা অনেকটা জায়গা জুড়ে, ৬০ বছরের বয়স্কা নারীদের যেমন হয় আর কি, যেটা ম্যানা দুটোর সৌন্দর্য আরও বাড়িয়ে তুলেছে যেন।
ললিতার দুধের সৌন্দর্যে বিমলদার মুখ থেকে বেরিয়ে এল, “ওহহহ ক্যায়া মাস্ত হ্যায় রে তুমহারে জাওয়ানি, আম্মিজান”। দুহাত দিয়ে মার দুমাই বেদম জোরে টিপে ধরে দাদা। মাগো করে চেঁচিয়ে উঠল মা। তাতে, ভাইয়া আরও জোরে টিপে, চেপে একাকার করতে লাগলো মার বিশাল দুধদুটো। ভাইকে থামাতে, মা বিমলদার হাত দুটো চেপে ধরে। মার অতবড় ৪২ সাইজের মাই দুটোও ভাইয়া একহাতে ধরে ফেলছিল। মার বুক থেকে যখন হাত সরালো ভাইয়া, মার ফরসা মাই দুটোতে আঙুলের দগদগে ঘন লাল ছাপ পরে গেছে!
মাঃ আহহহহ বাছা, তোর বুড়ি মায়ের সাথে এমন জংলীপনা করতে নেই। তোর মা কচি ছেমড়িদের মত নেই রে আর।
ভাইয়াঃ কৌন বোলা তুমসে তুম খুবসুরাত নেহি হো! তোমার মত গা উপচানো বয়েসী বেটিদের এভাবে না চিপলে রস বেরুবো নাতো!
মাঃ মদ খেয়ে মাথা পুরাই বিগড়েছে দেখি! তুই বড্ড হিংস্র জানোয়ার, বিমল!
ভাইয়াঃ তুমি ছাড়া তোমার বড় ছেলের এই হিংস্রতা থামাবে কে বলো তো? দাড়াও, রসো, এখুনি দুধ চুষে ছিবড়ে করছি তোমার। তুম স্রেফ জবান বন কারকে মাজা লে লো, মা।
আমি দেখছি, ভাই এখন গ্লাসে থাকা মদ মার মাইয়ে ঢেলে বেশ করে মাখালো। মাইয়ে মদ মাখানো শেষ হলে মার মাই চোষা শুরু করলো সে। চকচক করে লালা লাগিয়ে মার সুউচ্চ পর্বতের মত দুধ সমেত দুধের বোঁটা চকাত চকাত করে চুষছে সে।
প্রথমে একটু গাই গুঁই করলেও নিজের মাইয়ের বোঁটায় বিমলদার মুখের তীব্র চোষণ সুখে মা ক্রমশ নিস্তেজ হয়ে পরছিল। একটু পরে মা কাম-সুখে ও ফরেন মদের উত্তেজনায় একবারে কাহিল হয়ে পরতেই ভাইয়া পা থেকে মায়ের মেক্সি উঠিয়ে প্যান্টির দড়ি খোলার দিকে মন দিল। চোষণ সুখে কাতর মা খেয়ালই করলো না ভাইয়া কখন প্যান্টির গিঁট খুলে ফেলেছে। একটু পরেই ভাইয়া মায়ের প্যান্টি খুলে নিয়ে সেটা দিয়ে নিজের টাক মাথা, ফ্রেঞ্চকাট দাড়ি গোঁফ, বুকের ঘাম মুছতে লাগলো। সুযোগ বুঝে ভাইয়া হাত রাখলো মার দু পায়ের ফাঁকে।
মার গুদ পুরো কামানো। গুদের পাপড়ি দুটো হালকা খয়েড়ি। ভেতরটা পুরো গোলাপি। ফর্সা দেহে গোলাপের মত প্রস্ফুটিত পরিণত গুদ। ভাইয়া হাতের আঙুলের ডগা মার গুদের প্রবেশ মুখে সুড়সুড়ি দেওয়া শুরু করতেই মা থরথর করে কাঁপতে শুরু করে। মা ভাইয়াকে নিজে থেকেই তখন জড়িয়ে ধরে। মদের ঘোরে ও বড় দাদার আদরে বেশ হিট খেয়েছে মা ললিতা ঘোষ। এতগুলো বছর পর গুদে আদর পেয়ে ভাইয়াকে থামতে বলা এখন তার ক্ষমতার বাইরে।
মাঃ উফফ ওহহহ বিমলরে, দুষ্টু ছেলে, আর এই ড্রইংরুমে নয়। ওপাশের রুমেই তোর বাবা ঘুমোচ্ছে। যতই অসুস্থ হোক বা অক্ষম পুরুষ হোক, হাজার হলেও তোর বাপ, আমার বিবাহিত স্বামী।
ভাইয়াঃ বাবা ওঘরে ঘুমোচ্ছে ঘুমোক না, কী অসুবিধে? কানেও তো কম শুনে বাবা। এ ঘরে শব্দ হলেই বা কী এসে যায়!
মাঃ আহা, আগে শোন না কি বলছি আমি, তোর বোন দীপার ঘরের পাশে তিনতলায় গেস্ট রুম আছে। খালিই পড়ে থাকে গেস্ট রুম। ওখানে যাই চল। ঘরে গিয়ে যত খুশি দস্যিগিরি কর। আমি বাধা দেবো না।
ভাইয়াঃ বহুত খুব, মা। চলো, ম্যায় তুমহে গোদ মে লেকার উস ঘার মে লে চালতাহুঁ।
ভাইয়া নিজ মা ললিতাকে তখন দিনের আলোয় কোলে করে তুলে নিল। বিশাল হাতীর মত শক্তিশালী ভাইয়ার জন্য মার ৫ ফুট ৭ ইঞ্চির ভারী দেহটা বহন করা কোন বিষয়ই না! মাকে কোলে নিয়ে দোতলার ড্রইং রুমে থেকে বেরিয়ে সিঁড়ি দিয়ে তিলতলার গেস্ট রুমে এগিয়ে চললো সে।
অর্ধনগ্ন ছেঁড়া মেক্সিতে ৬০ বছরের ধামড়ি দেহের মাকে কোলে নিয়ে পাছা দোলাতে দোলাতে চুদতে নিয়ে যাচ্ছে ৪২ বছরের দুশ্চরিত্র, কামুক ছেলে – সেটাও আবার কলকাতা শহরে – সে এক অভাবনীয় দৃশ্য বটে!!
আমি তখন চট করে ড্রইং রুমের দরজা ছেড়ে দোতলার ডাইনিং রুমে লুকিয়ে পড়লাম। কিছুক্ষণ এখানেই লুকিয়ে থাকা দরকার। মা বড়দা গেস্টরুমে না ঢোকা পর্যন্ত আমার বেরুনো নিরাপদ না, ওদের কাছে ধরা পড়ে যেতে পারি।
এদিকে, কলকাতার মত আধুনিক শহরের কলেজ পড়ুয়া মেয়ে আমি। এসব চোদাচুদির ছলাকলা আরো আগে থেকেই আমার জানা। এখানে, বেলেঘাটার জোড়ামন্দির দিঘির পাড় এলাকার ছেলে ছোকড়াদের সাথে অল্পবিস্তর চোদাচুদি করার অভিজ্ঞতা আমারো আছে। সেজন্যই বেশ বুঝতে পারছি, আমার বড় ভাই এখন প্রানখুলে নিজের মাকে রগড়ে রগড়ে চুষে খেয়ে ভোগ না করে ছাড়বে না।
মা বড়দার সম্ভাব্য চোদনের কথা চিন্তা করেই আমার ২০ বছরের ছেমড়ি গুদে জলকাটা শুরু করলো। কামিজের ফিতা ঢিলে করে, প্যান্টি সরিয়ে নিজেই নিজের গুদ খেঁচে দিলুম হাল্কা করে। নাহ, মা ভাইয়ের সঙ্গম দেখে আঙলি করে গুদের জল খসাতে হবে দেখছি!
কিছুক্ষণ পর চুপিসারে নিঃশব্দে তিনতলায় উঠলাম। গেস্ট রুমের দরজার সামনে দেখি, বিমলদার পরনের সাদা হাফ হাতা শার্ট, গিলে করা শাদা ধুতি, গেঞ্জি, জাঙ্গিয়া সব পড়ে আছে। ভাইয়ের পোশাকের উপরে পড়ে আছে মার পরনের ছেঁড়া লাল মেক্সি, ব্রা, পেন্টি৷ তারমানে দুজনে সম্পূর্ণ নগ্ন হয়েই ঘরে ঢুকেছে।
গেস্ট রুমের দরজা আটকানো ভেতর থেকে৷ তবে পাশের জানালা খোলা ও পর্দা সরানো৷ সেই জানলার নিচে হাঁটু গেড়ে বসলাম আমি। একহাত গুদে আঙলি করার মত রেখে আরেক হাতে জানালা ধরে কি হচ্ছে দেখতে ভেতরে উঁকি দিলাম।
দেখলাম, দুজনেই সম্পূর্ণ উলঙ্গ। গেস্ট রুমের বড় ডাবল বেডের খাটে ধোন উঁচিয়ে বসে আছে ভাইয়া! বিমলদার গলা জড়িয়ে দাদার কোলে বসে মা। আগেই বলেছি, তিনতলায় জলছাদ পাতলা বলে ফ্যান ফুল-স্পিডে ছাড়া থাকলেও সারাদিন গেস্ট রুমে প্রচন্ড গরম হয়। একে তো মদ গিলেছে, তার উপর ভরদুপুরের উত্তপ্ত রোদের গরমে মা ভাইয়া ঘেমে নেয়ে অস্থির৷ দুজনের ফর্সা দেহ গরমে লাল টকটকে হয়ে আছে।
এরই মাঝে, খাটে কোলে বসানো মার গুদ কষিয়ে কষিয়ে আঙলি করে দিচ্ছে বড়দা। মাও কম যায় না! দুহাতে বিমলদার ধোন ধরে নাড়ছে।
মাঃ ওরে বাবারে এটা কি, বিমল! এতো দেখি বাড়া নয় রে, হাতির শুঁড়ের মত লম্বা মোটা দেখছি! কতবড় তোর ওটা, বাপজান?
ভাইয়াঃ ইয়ে তুমহারে গিফট হ্যায়, মা৷ বেশি না, মাত্র ১২ ইঞ্চি বা ১ ফুটের মত হবে৷ কেন গো, আগে দেখনি নাকি এমন মাস্তুল?
মাঃ নারে বাবা, এত বড় আর মোটা শক্ত বাঁশ কখনো দেখা তো পরের কথা, জীবনে কল্পনাও করিনি এমন বাঁড়া হতে পারে!
ভাইয়াঃ কেন তোমার ভাতারেরটা কত বড়? বাপ ছাড়া আর কারো চোদা খাওনি বুঝি?
মাঃ তোর বাবারটা জোয়ানকালেও বড়জোর তোর অর্ধেক হবে। আর এত মোটাও না। তোর বাপ ছাড়া আর কারো সাথে আমি কখনো দৈহিক মেলামেশা করিনিরে, বাছা।
ভাইয়াঃ বাহ, বহুত খুব বহুত খুব। তবে তো তোমাকে আজ চেখে দেখাতেই হচ্ছে এর জোর! আচ্ছাসে সুন লো, মা – জীবনে তোমার মত অনেক বয়স্কা মাগি চুদেছি আমি। কিন্ত্ত আমার ধোন তাদের কেউ-ই পুরো নিতে পারেনি আজ অবধি। যাকেই পুরোটা ঢুকিয়েছি জ্ঞান হারিয়েছে।
মাঃ বলিস কীরে তুই! তোর জেঠিমা, মাসিমা, পিসিরাও এটার পুরোটা নিতে পারে নি কখনো?
ভাইয়াঃ না, মা আজ অব্দি কেও না। আজ যদি তুমি আমার ধোন পুরোটা গুদে নিতে পারো, আমি তোমাকে সোনায় মুড়ে রাখবো। আমার রক্ষিতা বানিয়ে নেব। আমার দৃঢ় বিশ্বাস, জগতে কেবল তুমি-ই মা হিসেবে এই পুরো বাড়াটা গুদে নিতে পারবে। তোমার তো মাসিক এখন বন্ধ, আমি বুঝি, তার উপর দুটো বাচ্চা বিলানো তোমার গভীর দিঘির মত গোলাপি গুদটাই এর একমাত্র ঠিকানা।
মাঃ যাহ, কি বলিস না বলিস তুই! পুরোটা পারবো কিনা জানি না, তবে আমার শরীরে যতক্ষণ প্রাণ আছে, আমি এই মাতৃযোনী দিয়ে তোকে সুখী করার চেষ্টা করবো বিলক্ষণ।
মা আর ভাইয়া তখন দুজন দুজনকে কিস করতে শুরু করলো। মার ঠোঁট মুখে পুরে চুষছিল ভাইয়া। মাঝে মাঝে মা জিভ বের করে দিচ্ছিল ভাইয়া জিভ দিয়ে মায়ের জিভ চাটছিল, কখনো মুখে পুরে চুষছিল। দুজনের জিভে জিভে ঘষা দেখে মনে হলো কতনা সোহাগের দুই স্বামী স্ত্রী চুমু খাচ্ছে একে অন্যকে। চটর পটর করে দুজনে দুজনার ঠোঁট চুষে খাচ্ছে যেন। মাঝে মাঝে একে অন্যের পুরো মুখ চেটে দিচ্ছে।
মার ঠোটের লিপস্টিক, কপালের সিঁদুর সব তখন উধাও। লালারসে ধুয়ে ভাইয়ের পেটে গেছে বহু আগেই। মার ঠোট ছেড়ে বড়দা মাকে কোলে বসিয়েই মার গলা, ঘাড়, বুক, দুধ সব সোহাগ ভরে সশব্দে চুষে দিচ্ছে।
এরপর দেখলাম ভাইয়া বিছানার ওপর বালিশের ওপর মাথা দিয়ে চিৎ হয়ে শুলো। মা তখনও অবাক হয়ে বিমলদার ধোনটা বিহ্বল চোখে দেখছে অবাক হয়ে। কি বড় কি মোটা আর লোমহীন একটা যন্ত্র! অবিশ্বাস্য বাড়া বৈকি! ভাইয়ার ৬ ফুট ২ ইঞ্চি শরীরের জন্য মানানসই ১ ফুটি অজগর সাপ যেন!
কেমন মন্ত্রমুগ্ধের মত ললিতা বিমলদার ধোন মুখে নিতে গেল। ভাইয়া মাকে বাধা দেয়। মার চুলের খোপা খুলে চুল এলো করে নেয়৷ মার দুধে চকাম চকাম করে কামড়ে দেয়।
ভাইয়াঃ ওভাবে বাড়াটা মুখে নিও না, মা। তোমার গুদটা আমার মুখের কাছে রেখে ওদিকে ঘুরে আমার ধোনটা চোষো৷ আমি নিচ থেকে তোমার গুদ চাটবো।
কথা শুনে বুঝলাম, ওরা 69 পজিশনে চোষাচুষি করতে চায়। অবাক হয়ে দেখি, মা বিমলদার মুখের দুপাশে পা দিয়ে পোঁদটা উঁচু করে ধরলো। গুদের কোয়া দুটো গোলাপের পাপড়ির মত বিমলদার ঠোঁটের কাছে খুলে গেল। আর মা বান্ধা মাগীর মত নিজের মুখ নামিয়ে আনলো বিমলদার ধোনের ওপর।
দুহাতে ধোনের গোড়াটা ধরে ধোনের মুন্ডিটা জিভ দিয়ে চেটে দিল একবার। ভাইয়া তীব্র আরাম পেয়ে মুখ দিয়ে “হুমমমমমমম” করে জোরে চিৎকার ছাড়ে। দেখলাম, বড় ভাই এবার জিভ চালালো মার গুদের দুই কোয়ার মাঝ বরাবর। মা শুধু চোখটা বুজিয়ে নিয়ে, কোন উত্তর না দিয়ে বিমলদার ধোনের গোড়া আরও শক্ত করে ধরে “উমমমমম উমমমম” শব্দ বের করতে লাগলো। অালোতে স্পষ্ট দেখলাম মার যোনীতে নিজ সুপুরুষ সন্তানের জিভের স্পর্শ পেয়ে মায়ের সারা গায়ে কাঁটা দিয়েছে। মা আমার জিভ চালালো বড় ছেলের ধোনে।
একই সাথে আবার ভাইয়া জিভ বুলালো মার গুদে। দুজনের মুখ দিয়ে একসাথে “উমমমমম উমমমম” শব্দ বের হতে লাগলো। আরও একবার, তারপর আরও একবার, এভাবে চলছেই। মার চোষনের প্রত্যুত্তর ওদিক থেকে ভাইয়া দিচ্ছিল। এবার মা ধোনটা মুখে ঢোকাতে শুরু করলো। বড়দা গুদের কোয়া দুটো চুষতে শুরু করছে আর কখনো কোয়া দুটোর মাঝে নাক দিয়ে দুদিকে নারাচ্ছে।
বিমলদার ধোনটা মার মুখে পুরো ঢুকছে না অর্ধেকটাতেই মার গলা অবধি চলে যাচ্ছে। ললিতা তবু চেষ্টা করছে পুরোটা মুখে নিতে। দু একবার ওয়াক ওয়াক-ও করলো। মার মুখের সব লালা থুথু ধোনের গোড়া অবধি নেমে আসছে। মা চোখ বুজে সেগুলো চেটে চেটে আবার পরিষ্কার করে দিচ্ছে। কয়েক সেকেন্ড পরেই মা হটাত বোজা স্বরে ” উউউউইইইই আস্তে” বলে ককিয়ে উঠলো।
আমি দেখলাম, মার গুদের কোয়া আরামে কামড় দিয়েছে ভাইয়া। আর দাদার মুখ মার কামরসে ভিজে গেছে। বুঝলাম মা গুদের জল খসিয়েছে৷ সম্বিত ফিরতেই মা হয়তো ভাবলো এটা ঠিক করেনি বা বিমলদার হয়তো ভালো লাগেনি ব্যাপারটা।
মাঃ উফফ আহারে, বাছা বিমল কিছু মনে করিস নারে বাপজান। আমি আসলে তোর তীব্র চোষণে নিজেকে সামলাতে পারিনি। তাই এমন হল! কতদিন পর আমার গুদে পুরুষের চোষণ পড়লো।
ভাইয়াঃ ওরে রেন্ডিরে, তুই মা হয়ে ছেলের মুখে গুদের জল ছেড়েছিস, এটাই তো আমি চাই। একটু আগে হিংস্র হবার কথা বলেছিলি, হিংস্রতা এবার সবে শুরু হলো আমার। দ্যাখ, কিভাবে পশুর মত তোরে ভোগ করি আমি।
আমি বুঝি, কাম-উন্মাদ বড়দা ক্ষেপে গিয়ে মাকে তুইতোকারি শুরু করেছে। মদমত্ত জোয়ান মরদরা কামানলে ফেটে পড়লে বিছানাসঙ্গী নারীকে তুই করে সম্বোধন করেই আরো বেশি কামসুখ পায়। এলাকার ছেলে ছোকড়ার দলও আমাকে চোদার সময় ওমন তুইতোকারি করে বলে বিষয়টা ধরতে সমস্যা হয় না আমার।
একটুপর দেখলাম, ভাইয়া মার হাত ধরে নিজের বুকে নিয়ে ললিতাকে বিছানায় শুইয়ে দিল। সে মার কোমরের ওপর উঠে পড়লো। মার গুদের ওপর নিজের পোঁদ দিয়ে বসে সে। নিজের পা দুটো ছড়িয়ে মায়ের পা চেপে দিয়ে নিজের দুহাতে মার হাত দুটো মাথার উপরে বালিশে চেপে ধরলো। ঠিক তখনি, মার বগলে চোখ গেল আমার, কী সুন্দর লোমহীন চওড়া কামানো বগল। ফরসা আর চুপচুপে ঘামে ভেজা।
দুপুরের গরমে দরদর করে ঘামলেও মার গা দিয়ে সুন্দর একটা গন্ধ বেরোচ্ছে। কলকাতা শহরে বেড়ে ওঠা, নিয়মিত ভালো মানের মেয়েলী স্নো-পাউডার-লোশন ও কসমেটিকস মাখা কমনীয় নারী দেহের ঘ্রান। আর বিমলদার গা দিয়ে বেরুচ্ছে দিল্লির শাহী আতরের খুশবু।
মার কামনাময় দেহের সৌরভে মাতোয়ারা ভাইয়া এবার মার দু মাই সর্বশক্তিতে খাবলে ধরলো। এত জোরে খাবলে ধরলো যে, মার চোখ ব্যথায় বড় বড় হয়ে গেল। ভাইয়া ময়দা মাখার মত করে মার মাই টিপতে থাকে। যেন কোন পুরুষ রাঁধুনি লুচি বানানোর ময়দার মন্ড মাখছে!
ভাইয়া এক একহাতে মার এক একটা বিশাল সাইজের মাই টিপছিল। টিপে টিপে কচলে কচলে লাল করে দিচ্ছিল। আঙুলের ফাঁকে নিয়ে মার ম্যানার বোটা গুলো দুমড়ে মুচড়ে দিচ্ছিল। মা ব্যাথা যন্ত্রণায় কুঁকড়ে যাচ্ছে আর ক্ষণে ক্ষণে “ওওওও ইশশশ মাগোওওও” করে ডুকরে উঠছে। মাথাটা এদিক ওদিক নাড়াচ্ছে মা আর নিজের দুটো পা ঘষছে। অসহায়ের মত হাত দুটো দিয়ে ভাইয়াকে নিজের বুক থেকে তোলার অক্ষম চেষ্টা করছিল। মা ললিতা ঘোষের ৬০ বছরের খানদানি দেহটা বড়দার জাঁদরেল গতরের তলে নিষ্পেষিত হতে দেখছি আমি জানলার ওপাশ থেকে।
অবশ্য বলা বাহুল্য, আমার মা ললিতাকে এই অবস্থায় দেখে খুব ভালো লাগছিল আমার। আমি কামিজের ফাঁকে নিজ গুদে আঙলি করার স্পিড বাড়িয়ে জানালার আরেকটু কাছে এসে বসলাম। এবার আরো ক্লোজ আপে কাহিনি দেখা দরকার!
বেশ কিছুক্ষণ মার দুধ, বগল দলাই-মলাই করে ভাইয়া থামলো। সাময়িক বিরতি দিল যেন সিনেমার।অন্য যে কোন কমবয়সী বৌ হলে আমি হলফ করে বলতে পারি, বৌ ঘর ছেড়ে পালাতো! কিন্ত্ত আমার মা অসহায়, সামাজিকতার ঘেরাটোপে বন্দি ভদ্র ঘরের বৌ এত সহজে হার মানবে না। মাকে দেখলাম, কোনরকমে টলতে টলতে বিছানায় উঠে বসে বড় ভাইকে নিজের ছড়ানো দুহাতে বুকে জড়িয়ে ধরলো। দাদার বুকের লোমে মুখ গুঁজে শ্বাস নিচ্ছে জোরে জোরে মা।
তারপর, নিজের দুটো ম্যানার মাঝে বিমলদার মুখটা চেপে ধরলো আবার। ভাইয়া চ্যালেঞ্জ ছুঁড়ে দিল যেন মা, দেখি তুই কত করতে পারিস! ভাইয়া আসতে আসতে ললিতাকে বিছানায় চিত করে শুইয়ে দিল। মার ওপর শুয়ে মায়ের সারা শরীরটাকে কিস করতে শুরু করল। মার সারা শরীরটা তিন চার বার চেটে নিল। নাভীর চারপাশ, ম্যানা বুক পেট দাবনায় কামড় দিতে শুরু করলো। মা উফ উফ করে উঠছিল কামড়ের চোটে।
মার নাভীর চারপাশে পেটের সামান্য কিন্তু চরম আকর্ষণীয় চর্বিগুলো দাঁত দিয়ে কামড়ে কামড়ে টানছিল বিমলদা। মা আর উত্তেজনা সামলাতে পারছিল না। কামসুখে একবার বিমলদার কাঁধ দুটো ধরে সরাতে গেল, কিন্ত্ত ভাইয়া মার হাত দুটো চেপে ধরে মার নাভীর চারপাশে ফর্সা পেটটা আরও জোরে কামড়াতে থাকলো।
এবার ভাইয়া মায়ের হাত ধরে হাতের শাখা দুটো বিছানার মাথার কাছে থাকা কাঠের আস্তুলে জোরে ধাক্কা দিয়ে শাখা ভেঙে মাটিতে ফেলে দিল। মার নগ্ন দেহে থাকা কোমরের চেন আর গলার মঙ্গলসূত্র টেনে ছিঁড়ে দিল মায়ের মাথার সিঁদুর তো আগেই চেটে খেয়েছে বড় ভাইয়া। আমি বুঝলাম, ভাইয়া আমার মা ললিতাকে স্বামী বেঁচে থাকা সত্ত্বেও বিধবা করে দিল। তবে এই অবস্থায় দেখতে মাকে এতটাই সুন্দর লাগছিল যা বর্ণনা করার সাধ্য আমার নেই। আমার সতী সাধ্বী মাকে এরকম বিধ্বস্ত অবস্থায় দেখে আমার নিজেরও প্রচন্ড রোমাঞ্চ অনুভব হচ্ছে!
এবার ভাইয়া মাকে উল্টো করে শোয়ালো, তার সারা পিঠ ঘাড় পাছা চেটে দিল। ভাইয়া যখনি মার পাছা পিঠে কামড় দিচ্ছিল, মা তখন “ওমম উহহ মাগো ওরে বাবারে” করে কাতরে উঠছিল। মার শীৎকার শুনে যেন বিমলদার কামুক ভাব আরও বেড়ে যাচ্ছিল। মার তানপুরার মত পাছাটাও রেহাই পেল না। দানবটা ওখানেও কামড় দিল। ভাইয়া জন্তুর মত নিজের মুখ নামিয়ে দিল মার পাছার খাঁজে পোঁদের ফুটোয়। আলোতে স্পষ্ট দেখলাম, বিমলদা নিজের জিভ মার পোঁদের ফুটোর চারিদিকে বোলাচ্ছে। জিভ কখনো কখনো পোঁদেও ঢোকাচ্ছে।
সেটা দেখে আমার কেমন ঘেন্না লাগলেও মার নিশ্চিত ভালো লাগছিল। দেখলাম, পোঁদ চোষা খেয়ে মা নিজের দুহাত দিয়ে পাছা দুটো আরও ফাঁক করে পোঁদের ফুটোটা চাটার জন্য আরও উন্মুক্ত করে দিচ্ছে পেটের ছেলেকে!!
বিছানায় মা ফর্সা এক পরীর মত শুয়ে আছে। ভরদুপুরের আলোয় মার রূপ যেন আরও খোলতাই হয়ে উঠেছে। ভাইয়া আবার মার ওপর শুয়ে মার হাত দুটো বিছানায় ঠেসে ধরে নিজ পা দিয়ে মার পা দুটো চেপে ধরে৷ নিজের কোমরসহ মস্তবড় ১ ফুটি ধোনটা মার গুদের মুখে ধরে। তারপর এক রাম ঠাপ দিয়ে ভাইয়া নিজের ধোনটা পরর পরর পরাত পরাত মার গুদে চালান করে দিল। মা “ওরে বাবা রে” করে একবার গগন বিদারী চিৎকার দিয়ে উঠলো। কিন্তু কোন বাধা দিল না ভাইকে। সহনশীল গিন্নীর মত স্বামী সোহাগের ব্যথা সহ্য করে নিল যেন ললিতা!! দুদিকে যতটা পারে দুই থাইসহ উরু মেলে দিয়ে গুদে ধোন গাঁথতে ভাইয়াকে সাহায্য করলো মা।
একটু থেমে মার সরেস ঠোঁটগুলো নিজের মুখে পুরে বেদম চোষা চুষছে ভাইয়া। ঠোট চুষতে চুষতেই একটু পর ধীরে ধীরে মার গুদে সরল ছন্দে কোমর দুলিয়ে ঠাপাতে শুরু করে সে। মাকে ঠাপাতে ঠাপাতেই মার গলা বুক মাই চুষতে লাগলো। মা আরামে চোখ বুজে বড়দাকে জড়িয়ে “ওহহহ আহহহ মাগোওওও” করে উঠছে।
মাঃ উফফ বিমলরে, তোর বাড়াটা খুব বড় আর শক্ত। মনে হচ্ছে, আমার গুদেন ভেতরটা যেন ছিঁড়ে যাচ্ছে রে, সোনা মানিক।
ভাইয়াঃ আরেহ নারে মা মাগী৷ এখনো তো পুরোটা দেইনি তোর যোনীতে। আস্তে আস্তে যত বেশি চোদন খাবি তুই, দেখবি তোর গুদের তত গভীরে সেঁধোচ্ছে এই মেশিনটা। এভাবে, আজ দুপুরেই তোর ছেলের বাড়া তোর নাভী অব্দি নিতে পারবি তুই।
ভাইয়া তখন জোরে জোরে মাকে মিশনারি পজিশনে বিছানায় ঠাপিয়ে চলছে। দুহাতে মার মাই খামচে ধরে বগল চাটতে চাটতে ঠাপ চলছে। বেশ কিছুক্ষন ঠাপের পর মা জল ছাড়লো। দাবনা বেয়ে সেই রস মাটিতে পরছে, বিছানায় পরে চাদর ভিজে যাচ্ছে। আমি দেখলাম, মা ললিতাকে ছেড়ে বিমলদা মার পাশে নিজে চিত হয়ে শুয়ে পড়ল। তার ধোনটা তখনো যেন ল্যাম্পপোস্টের মতো খাড়া হয়ে আছে।
মা ইঙ্গিত বুঝতে পেরে কোন কথা না বলে কোনরকমে ভাইয়ের দেহে মোটরবাইকে ওঠার মত দুদিকে দুপা দিয়ে চড়ে বসলো। তারপর ধোনের ওপর নিজের গুদের মুখটা সেট করে আসতে আসতে বসতে লাগলো বিমলদার দিকে মুখ করে। মার দুধ পেট পুরো দেহ দাদার চোখের সামনে। তবে, সেসব আমি দেখছি না, কারণ মায়ের পিঠের দিকটা জানলার দিকে থাকায় আমি কেবল তাদের ধোন-গুদের সংযোগস্থল পরিস্কার দেখতে পাচ্ছি। দাদার ধোনে গাঁথা হয়ে মা তার তরমুজের মত পাছা দুলিয়ে ওঠবোস শুরু করলো। তখনো বড়দার ধোনটা সবটা মার গুদের ভেতর যায়নি। তবে মনে হল, যতটুকু সেঁধিয়েছে তাতে ভাইয়া খুশি-ই হয়েছে!
ভাইয়াঃ উফফফ মারে তুই একটা বাদশাহী মাগী। পুরাকা পুরা দিল্লিকা লাড্ডু হ্যায় তু রান্ড সালি! যো তুঝে খায়েগা ওভি পাস্তায়েগা, যো নেহি খায়েগা ওভি পাস্তায়েগা। তুই-ই প্রথম কোন মাগি যে এতটা ভেতরে নিতে পারলি। মনে হচ্ছে, একটু পরেই তুই গোটাটা গুদে গিলতে পারবি।
মাঃ ইশশশ পুরোটা যাবে কিনা তাতো জানি না সোনা। তবে তোর মা চেষ্টা করছে তোকে পুরোটা ভেতরে নেবার, সেটা জানিস বাবা।
এরপর জোরে উঠবস করে কাউ-গার্ল পজিশনে ভাইয়ার সাথে চোদনে মত্ত হল মা। মা খোলা চুলে লাফিয়ে লাফিয়ে নিজের ভারী দেহের সম্পূর্ণ ভরবেগ কাজে লাগিয়ে বড়দাকে চুদছে। একসময় দেখলাম মার গুদের রস বিমলদার ধোন বেয়ে বেরিয়ে এসে দাদার পেটে, কোমরে পরছে। মা ঠাপাতে ঠাপাতে হাফিয়ে উঠছিল। তাই, ভাইয়া এবার নিজের হাতে করে ললিতাকে ওঠবোস করাচ্ছে। বেশ কটা রাম ঠাপ তলা দিয়ে মেরে ভাইয়া থামলো। এবার মাকে বিছানায় বসেই নিজের কোলে তুলে নিলো বড়দা।
মা বিমলদার কোল-লগ্না হয়ে ভাইয়ের ধোন নিজের গুদের মুখে ফিট করে আসতে আসতে ঢুকিয়ে নিচে নিতে আরামে চোখ বুজে ছাদের সিলিং এর দিকে তাকালো। দুহাতে দাদার গলা জড়িয়ে কোমর আগুপিছু করে ঠাপাতে শুরু করলো মা। আমি দেখলাম, আমার মতই বিপুল বিষ্ময়ে অবাক হয়ে ভাইয়া দেখছে – মা কিভাবে তার সুন্দর গোলাপি গুদ দিয়ে ওরকম বড় আখাম্বা ধোনটা আরামে গিলে খাচ্ছে!
বসে থাকা অবস্থায় মার চুলের মুঠিঠা ধরে, নিজের কোমর সামনে দুলিয়ে মস্ত এক ঠাপে পুরো ১ ফুট ধোনটা মার গুদে পুরে দিল বড় ভাইয়া। পুরোটা ঢুকতেই মার যোনী থেকে নাভী অব্দি গরম শাবল ঢুকলো বলে মনে হল ললিতার৷ বিষয়টা কষ্টকর হলেও সেটা আরো বেশি সুখের মার জন্য। এই বৃদ্ধা বয়সে সোমত্ত ছেলের এতবড় বাড়ার পুরোটা গুদে নেয়া গর্বের ব্যাপার।
ভাইয়াঃ হ্যাঁরে মা, তোর নাভী অবধি গেছে আমার ধোন, টের পাচ্ছিস তুই! তোর ক্ষমতা আছে! তুই-ও মস্ত বড় চোদনখোর ছেনালী মাগীরে, মা! এত্তবড় গুদ নিয়ে, রসের পুকুর মেক্সির তলে রেখে, এতো সতীপনা চোদাস কেন তুই, আম্মাজান!
মা তখন কোন কথা বলার অবস্থায় ছিল না। গুদ কেলিয়ে ধোনের ওপর ওঠবোস শুরু করে দিল সে। মা যখন হাঁফিয়ে যাচ্ছে, ভাইয়া তখন তলঠাপ চালাতে লাগলো। মা মাথা নীচু করে নিজের গুদের দিকে তাকিয়ে নিজ যোনিতে ছেলের কালো ল্যাওড়াটার যাতায়াত দেখতে লাগলো। ঠাপের চোটে মার কুমড়োর মত ম্যানাগুলো ঘড়ির পেন্ডুলামের মত দুলছিল। মাঝে মাঝে ভাইয়া মাই দুটো দাঁতে চেপে, কামড়ে আরও জোরে জোরে তলঠাপ মারছে।
মা আবার জল ছাড়লে সেই জল ধোন বেয়ে আবার বড় দাদার কোমরে গড়িয়ে পরতে লাগলো। সেখান থেকে বিচি বেয়ে বিছানায়। বিমলদার যেন কোন ক্লান্তি নেই। চুদে চুদে মার গুদে রসের ট্রাঙ্ক খালি করতেই এসেছে! আর মাও কম যায় না। জল খসাতে খসাতে একটানা নিজের গুদ চুদিয়ে যাচ্ছে। এবার মা টলতে টলতে দাদার কোল ছেড়ে উঠে পরলো। বিমলদাও বিছানার পাশে দাঁড়ালো।
এখন দেখি, ভাইয়া মার একটা পা হাঁটু মুড়ে বিছানায় রেখে আরেক পা মাটিতে রেখে ললিতাকে দাঁড় করায়। নিজে পেছনে দাঁড়িয়ে পেছন থেকেই মার দুধ দুটো চেপে ধরে মার গুদে পুরো ধোনটা ঢুকিয়ে দিল ভাইয়া। মার দুধ মলতে মলতে পেছন থেকে আবার রাম ঠাপ দিতে থাকলো। মা মুখে “ওহহ মাগো আহহহ আহহহ উমম” আওয়াজ তুলে নিজ পুত্র সন্তানের দেয়া ঠাপ সহ্য করতে লাগলো।
মাঝে মাঝে মা আর যুদ্ধে পারছিল না বিমলদার সাথে, মাঝে মাঝে মা নেতিয়ে সামনে মাথা ঝুঁকিয়ে নিচু হয়ে যাচ্ছিল। সে সময় ভাইয়া আবার বয়স্কা মাকে সোজা করে দাঁড় করিয়ে জোরসে ধমাধম ঠাপাচ্ছিল। মা আরো একবার “উউউফফফ উউউইইইই” করে গুদের গরম কামরস বের করে দিল। সেই রস মার ফর্সা পা বেয়ে ঘরের মেঝেতে নেমে এল। বড়ভাই তখন আমাদের লাস্যময়ী মা ললিতা ঘোষকে নিজের দিকে ঘোরালো।
এবার, নিজে মেঝেতে দাঁড়িয়ে মাকে কোলে তুলে নিজের ধোনটা মার গুদের মুখে ঠেকায় ভাইয়া। মা দেখলাম, তার বাম হাত দিয়ে বিমলদার ধোনটা নিজের গুদে ঢুকিয়ে নিলো। এভাবে, মার যোনীতে বড়দার ধোন ঢোকাতে বেশি কসরত করতে হলো না। বিগত অনেকক্ষণ ধরে চোদার ফলে মার গুদের গর্তটা বড় আর রসে হলহলে হয়েই আছে। মাকে কোল চোদা করতে বিন্দুমাত্র অসুবিধে না হওয়ায় ভাইয়া ঠাপিয়ে চললো মন দিয়ে। জানালা দিয়ে উঁকি মেরে আমার মনে হচ্ছিল – মার গুদটা ভাইয়া যেন ড্রিল মেশিন চালিয়ে অনবরত খোদাই করছে!
বাপরে বাপ, এতক্ষণ কিভাবে ক্লান্তিহীন চুদতে পারে একটা মানুষ, ভাবছি আমি। কোন অল্পবয়সী ছুঁড়ি বড় ভাইয়ের এই বিরামহীন, উল্টেপাল্টে রামঠাপ সহ্য করতে পারবে না। একারণেই, বড়দার মার মত বয়স্কা খেলুড়ে মাগী পছন্দ। অবশ্য, টানা চোদনের ফলে আমার মায়েরও যে ভাইয়ার বিশাল ধোনটা গুদে নিতে এখন কষ্টের চেয়ে আরামটাই বহুগুণ বেশি পাচ্ছে, সেটা দিব্যি বুঝতে পারছি আমি!
এদিকে, মা ভাইয়ার গলা আঁকড়ে চোখ বন্ধ রেখে, ভাইযার ঠোট-জিভ চুষতে চুষতে ঠাপ খেয়ে বিমলদাকে সুখ দেওয়ার আপ্রাণ চেষ্টা করছিল। ভাইয়া ওই অবস্থায় মাকে কোলে নিয়ে ঠাপাতে ঠাপাতে বড় গেস্টরুমের পুরোটা জুড়ে এদিক ওদিক হাঁটছিল। সারা ঘরে তখন ভিজে গুদ ঠাপানোর চপাচপ চপচপ শব্দ। মার “উউউউ উমমম ওমাগো ওহহ বাবাগো” করে গোঙানির শব্দ, তার সাথে মিশেছিল বিমলদার দাবনার সাথে মার পাছার ধাক্কার থপ থপ থপাথপ থপাত থপাত শব্দ। মা আবার জল খসালো। গুদের রস ধোন বেয়ে বেরিয়ে বিমলদার বেলের মত বড় বিচির থলেতে লেগে চুইয়ে চুইয়ে সেখান থেকে ফোঁটা ফোঁটা করে মাটিতে পরছে।
ভাইয়া ওই অবস্থায় ললিতাকে নিয়ে বসলো বিছানার ধারে। মা ভাইয়া দুজনেই ঘেমে ভিজে একাকার। দুজনের ঘাম দুজনের গায়ে লেগে গেছে। মনে হচ্ছে ঘাম দিয়ে দুজনে গোসল করেছে যেন! মা বড়দাকে আঁকড়ে ধরে আছে। বিছানায় বসে বিমলদা মার পুরো শরীরটা চেটে চেটে মার সব ঘাম চুষে শুঁষে নিচ্ছে। মাও তার ছেলের বলশালী শরীরের প্রতিটা ভাঁজে জমা পরিশ্রমের নোনাজল চেটে খাচ্ছে। তখনো ভাইয়ার বীর্য পড়েনি বলে ধোনটা মার গুদেই পুরোপুরি গাঁথা আছে!
ঠিক এসময়ে বিছানার পাশে রাখা ভাইয়ের ফোনটা বেজে উঠল। কাকা ফোন দিয়েছে। লাউড স্পীকার অন করে ফোনটা রিসিভ করে বিমলদা। ফোনের ওপ্রান্তে কাকা কাকির গলা শুনতে পেলাম আমি। তাঁরাও বোধহয় স্কুল থেকে দুজনে একসাথে লাউড স্পীকারে কথা বলছে।
কাকাঃ কিরে বাবা বিমল, কেমন আছিস তুই? দিল্লি থেকে ঘরে পৌঁছেছিস তো ভাতিজা?
ভাইয়াঃ হ্যাঁ, সেই সকালে তোমাদের বাড়ি এসে মাকে সেটিং দিয়ে চুদে চলেছি এখন আমি। ধন্যবাদ তোমাদের সাহায্যের জন্য।
কাকীঃ বলিস কিরে! সকালে এসে এই দুপুরের মাঝেই মাকে পটিয়ে বিছানায় তুলে ফেললি! এলেম আছে বটে তোর, বাব্বাহ!
ভাইয়াঃ হুঁ হুঁ, দেখতে হবে না, কোন মায়ের আমি যোগ্য সন্তান? ললিতা মিশ্র ঘোষের মত লক্ষ্মী, ভদ্র ঘরের মহিলাকে মা হিসেবে পেলে, সব ছেলেরই সৌভাগ্য হয় নিজের মাকে সহজেই কামলীলায় বশ করে ফেলা! পুরো কৃতিত্বই এখানে আমার জাদুমণি আম্মাজানের।
কাকাঃ তা বেশ বেশ, ললিতা বৌদির সাথে তুই তবে খেলা শেষ কর, ঘন্টাখানেকের মধ্যেই কিন্তু তোর বোন দীপা ও আমার ছেলেপুলেদের ক্লাস ছুটি হলে ‘পর বাড়ি ফিরবে তারা।
ভাইয়াঃ ঠিক হ্যায়, কাকা। এর মধ্যেই আমি মাকে চুদে নিচ্ছি নাহয়। তবে শোন, তোমাদের দুজনের জন্য আমার দুটি নির্দেশ আছে।
কাকীঃ সেই আদ্যিকাল থেকেই তো তোর সব কথা মেনে চলছি আমরা, তা বল কী তোর দু’টি নির্দেশ?
ভাইয়াঃ প্রথম নির্দেশ, আজ থেকে মা হবে এই বাড়ির মহারানী। আজ থেকে মা এই বাড়ির কোন কাজ করবে না আর কখনোই। মা এখন থেকে আমার প্রাণপ্রিয় রক্ষিতা। মার একটাই কাজ, আমাকে যৌনতা দিয়ে সুখী রাখা। আর তোমাদের কাজ মার সেবা-যত্ন নিয়ে মাকে সুখী রাখা।
কাকাঃ আচ্ছা বেশ, এখন থেকে তাই হবে নাহয়। ঘরের সব কাজ আমরাই করবো, নাহলে কোন কাজের চাকর রাখবোক্ষণ।
ভাইয়াঃ আমার দ্বিতীয় নির্দেশ, আজ থেকে তিনতলার গেস্টরুমটাই আমার থাকার ঘর। এখন থেকে কলকাতায় চুন-সুড়কির ব্যবসা করবো আমি, কখনো দিল্লি ফিরবো না।। মাগার উস ঘারপে গারমি বহুত যেয়াদা হ্যায়। গরমের মাঝে ঘেমে-নেয়ে মাকে চুদে ঠিক জুত হচ্ছে না আমার৷ তাই, আজ রাতের আগে ওঘরে এসি (এয়ারকুলার) লাগানো চাই।
কাকাঃ আচ্ছা বেশ, তাই হবে বাবা। এখন থেকে আজীবনের জন্য তিনতলার ওই ঘরটা তোর জন্য বরাদ্দ।
ভাইয়াঃ কথাগুলো মনে থাকে যেন। তোমরা ভালো করেই জানো, আমার পাঠানো টাকাতেই তোমাদের এই বাড়িঘর হয়েছে। তোমাদের ৫ সন্তান দামী স্কুলে পড়তে পারছে। আজ থেকে মায়ের সুখই আমার সুখ। তোমরা মাকে বিন্দুমাত্র কষ্ট দিলেই তোমাদের টাকাপয়সা দেয়া বন্ধ করবো আমি। সামাঝ লিয়ে মেরি বাত তুম দোনো?
কাকীঃ নিশ্চয়ই নিশ্চয়ই। সব তোর কথামতই করবো। তুই শুধু তোর টাকাপয়সা দেয়া বন্ধ করিস নারে বিমল। তুই ছাড়া এই গরীব কাকা-কাকীর খুব দুরাবস্থাই হবে রে, বাবা।
ভাইয়াঃ বাহ, এইতো তোমরাও লাইনে এসেছো দেখি! আজ থেকে মা তোমাদের রানী, কেমন? রাখছি এখন।
আমি বুঝলাম, নিতান্ত অনিচ্ছা সত্ত্বেও ভাইয়ার টাকাপয়সার জোরে কাকা কাকী সংসারে আমার মায়ের অাধিপত্য স্বীকার করে নিয়েছে। ভেবে খুশি হলাম, যাক ভাইয়ার জন্য আজ থেকে আমরা রাজার হালে এই বাসায় বাকি জীবন কাটাতে পারবো! বড়দা যতদিন আছে, আমাদের পরিবারের কোন চিন্তা নেই আর। বিমলদার প্রতি কৃতজ্ঞতায় মনটা ভরে গেল আমার।
এদিকে, কাকা কাকীর সাথে ভাইয়ার কথপোকথন শুনেও মার মনটা কেমন মুষড়ে আছে দেখলাম। বিমলদার কোলে বসে গুদে ধোন গিলেও মার বিমর্ষতার কারণ বুঝলাম না! বিষয়টি ভাইয়েরও নজরে আসলো।
ভাইয়াঃ কিয়া হুয়া, আম্মিজান? তু মুজসে নারাজ কিঁউ হো, জানেমান? তোরে এক মুহুর্তে চাকরানি থেকে রাজরানি বানিয়ে দেয়ার পরও তোর মন ভরছে না?
মাঃ বাবা, তোর কথায় খুবই খুশি হয়েছিরে সোনা। আনন্দে চোখে পানি চলে এসেছে আমার। তবে বলছি কি, আমায় বিছানায় তুলে শয্যাসঙ্গিনী করেও তুই মাকে বৌ না বলে ‘রক্ষিতা’ বলে পরিচয় দিলি! মাকে মাগী বানানোর কী দরকার, বাপজান?
ভাইয়াঃ দ্যাখ মা, একবার তোদের কথায় ওসব বিয়েশাদি করে মন উঠে গেছে আমার। তোকে আমি দৈহিক তৃপ্তি দিতে পারছি কিনা সেটাই আসল। এজন্যে, তোকে বিয়ে করা বৌ বানানোর কি ঠেকা পড়েছে? এর চেয়ে ভালো, আমি তোর মাগ, তুই আমার মাগী হয়েই বাকি জীবনটা সুখে কাটিয়ে দেয়া যাবে। তুই আমার বাপের বৌ, আর তোর ছেলের রক্ষিতা হলেই একূল-ওকূল সবদিকই ঠিক থাকে, ব্যস।
আমি দেখলাম, অনীহা থাকলেও যেমন বাধ্য হয়ে ভাইয়ার সাথে কামলীলায় রাজি হয়েছে মা, তেমনি আপত্তি থাকলেও ভাইয়ার একথাটাও মেনে নিলো মা ললিতা। থাক, ছেলে যদি রক্ষিতা বানিয়েই খুশি থাকে, তবে তাই হোক। এখানে কী-ই বা করার আছে অসহায় মায়ের!
কথা শেষে ভাইয়া মাকে কোল থেকে ঘরের মেঝেতে নামিয়ে শুইয়ে দিল। খেলুড়ে মাগীর মত মা দু’হাত দিয়ে নিজের যোনীর কোয়া দুটো ফাঁক করলো। বড়দা এবার মার বুকে শুয়ে মার গুদের মুখে নিজের আখাম্বা ধোনটা দিয়ে কতগুলো বাড়ি মারল। বাড়ির আবেশে মা “উউউউহহহ উউউউমমমম” করে কাতর শীৎকার দিয়ে উঠলো। গুদের পাপরি দুটোর ফাঁকে বিমলদা নিজের ল্যাওড়ার মুন্ডিটা ঘষতেই দেখলাম মার গুদের পাপড়িগুলো কেঁপে উঠলো। ভাইয়া এক রাম-ঠাপ দিয়ে মার গুদে পুরো ধোনটা ঢুকিয়ে দিল। “ওরে বাবারে আস্তে দে রে” বলে মা চিৎকার করে উঠলো।
গুদে আখাম্বা বাড়ার পুরোটা নিয়ে ভাইয়াকে দুহাত দুপায়ে বেড়ি দিয়ে আঁকড়ে ধরলো মা। বড় ভাই মার মুখে মুখ দিয়ে ঠোঁট দুটো মুখে পুরে চুষতে লাগলো, ও মিশনারি ভঙ্গিতে ঠাপাতে লাগলো। বিমলদার গায়ের ঘাম টপটপ করে মার শরীরে পরছে। মার ফরসা শরীরটা দাদার ফরসা শরীরের তলে নির্দয়ভাবে পিষে যাচ্ছে। আমি দেখছি, মা তার পা দুটো ছেলের কোমরে তুলে দিল। বুঝলাম, মা নিজের শরীরটাকে ভাইয়ার ইচ্ছেমত ভোগ করার জন্য পুরোপুরি উপহার দিয়ে দিল। দেদারসে ঠাপ কষাচ্ছে এখন বড়দা।
অনবরত ঠাপাঠাপির ফলে মায়ের গুদের চামড়ার সাথে ভাইয়ের ধোনের ছালের ঘষাঘষিতে মার গুদের মুখটার কাছে সাদা ফেনার মত তৈরি হচ্ছে যেটা ঠাপের ফলে একদম বিমলদার ধোনের গোড়ায় লেগে যাচ্ছে। মা ক্রমাগত নারী কন্ঠের সুরেলা ধ্বনিতে “ওওওওওও ইইইইই উউউউউ আহহহ মাগো বাবারে উমম ইশশশশ উফফ ওহহ” করে যাচ্ছে। ভাইয়া কোমর দুলিয়ে দুলিয়ে মাকে ঠাপাতে লাগলো। দাদার টেনিস বলের মত বিচির থলেটা দুলতে দুলতে মার পোঁদে ধাক্কা মারছিল। বেশ খানিক্ষণ চোদার পর বিমলদা ললিতা মায়ের গুদে দুটো বড় বড় ঠাপ দেয়। মার সারা শরীরটা বিদ্যুৎ লাগার মত কেঁপে উঠল যেন!
বেশ বুঝলাম, ৬০ বছরের মায়ের আরো আগেই মেনোপজ বা মাসিক-বন্ধা হওয়ায় ভাইয়া মার গুদের একদম ভেতরে বীর্য ফেলবে। বার দুয়েক গায়ের জোরে ঠাপ দিতেই মা নীচ থেকে বিমলদার ঠাপের তালে তালে কয়েকটা তল ঠাপ দিয়ে একদম গোড়া অবধি ধোনটা গুদ দিয়ে গিলে নিলো। ভাইয়া নিজের জন্মদাত্রীকে আঁকড়ে ধরে মার গুদে বীর্যপাত করে ক্ষান্ত হল। মাও নিজের গুদের গরম কামরস দিয়ে বিমলদার ধোন গোসল করিয়ে দিল। তারপর, বড়দা মার উপরে শুয়ে হাঁপাতে লাগল। দুই ঘন্টার টানা চোদন শেষে মার গুদে রস ঢেলে ব্যাপক ক্লান্ত দাদা।
এসময় নিচতলায় কলিং বেল বাজানোতে বুঝলাম আমার কাকাত ভাই বোনেরা স্কুল থেকে ফিরেছে। দুপুর তখন প্রায় শেষ৷ ঘড়িতে বেলা ২ টার বেশি বাজে। নিচে তাদের গলার স্বর ও বেল শুনে ঘরের ভেতর মা ও ভাইয়া ধরমর করে উঠে দাঁড়ায়। গেট খুলতে পোশাক পড়ে নিচে নামা দরকার মায়ের।
তবে, ভাইয়া পেছন থেকে নগ্ন মাকে আবার জড়িয়ে ধরে। বড়বড় দুধ দুটো কচলে বোঁটায় সুরসুরি দিয়ে মার গলা, কান, ঘাড় চাটতে থাকে।
ভাইয়াঃ জানেমান, এভাবে নাগরকে ফেলে পালিয়ে যেতে নেই। আগে বলো, আবার কখন তোমাকে নিজের বিছানায় পাবো আমি?
মাঃ ছি ছি ছি, বুড়ি মাকে এতক্ষণ উল্টেপাল্টে গিলে খেয়েও আঁশ মেটেনি তোর! আবার খেতে চাইছিস! মরণ হয়েছে আমার দেখি!
ভাইয়াঃ তোমার এই মদালসা দেহ একবার চুদে কি শান্তি হয় মোটে? বাকি জীবনে আরো কত-শতবার খেলেও তো পেট ভরবে না আমার। ইয়ে জিসম্ হামেশা কে লিয়ে তুমসে ভিখ মাঙতা রেহেঙ্গা।
মাঃ বাব্বাহ, এত ক্ষুধা তোর পেটে, বজ্জাত ছেলে! পায়ে পড়ি বাবা, এখন ছাড় দেখি। রাতে করিস নাহয় আবার।
এই আশ্বাসে দাদা ঘরের ভেতর আলিঙ্গনে থাকা মাকে ছেড়ে দিল। আমিও চট করে দাদার গেস্ট রুম ছেড়ে পালিয়ে পাশেই নিজের রুমে চুপিসারে ঢুকে রইলাম। একটু আগেই কলেজ শেষে এসেছি এমন ভাব নিয়ে ব্যাগ গুছাতে লাগলাম।
সেদিন রাত অব্দি আর নতুন কিছু হলো না। সবাই ঘরে ফিরে আসায় এখন আর কিছু সম্ভবও না। তবে, সেদিন দুপুরের পর বিকালে মাকে দেখে একটু অবাকই হলাম। মার পরনে দেখি, কালো রঙের মেক্সি ও মাথায় বড় ঘোমটা টানার মত কালো ওড়না পেঁচানো। সাধারণত মা গরমের সময় এমন কালো রঙের পোশাক পড়ে না বা ঘরে ওড়না পেঁচিয়ে থাকে না। কী হলো তবে মায়ের!
বিকালে মার ঘরে উঁকি দিয়ে বিষয়টা খোলাসা হল। ঘরের ভেতর তখন বাবা ঘুমিয়ে আছে। মা লাইট জ্বেলে মেক্সি খুলে শুধু ব্রা পেন্টি শরীরে স্যাভলন এন্টি-সেপটিক ক্রিম মাখছে! আসলে, ভাইয়া আজকে যেভাবে হিংস্র পশুর মত মাকে নিয়ে যৌন সঙ্গম করেছে, তাতে মায়ের সারা শরীরে বড়দার আঁচর, কামড়, নখের দগদগে লাল দাগ বসে গেছে। কামলীলার সেসব জলজ্যান্ত আঁচরানিতে মার ফর্সা শরীরে বিশ্রীভাবে ফুটে আছে দাগগুলো। ঘরের মানুষের সামনে পেটের ছেলের যৌন-মন্থনের স্মৃতিচিহ্ন নিয়ে ঘোরাটা লজ্জার ব্যাপার। তাই, কালো পোশাকে কাকা, কাকী, বাবা, আমার থেকে সেসব দাগ লুকোনোর চেষ্টা।
তবে, কামড়-আঁচড়ের কাটাছেঁড়ায় মার ক্রিম মাখানোর পালা দেখে বুঝলাম, আজ রাতেও আবার দুপুরের মতই বড় ভাইয়ের হাতে বিধ্বস্ত হবার প্রস্তুতি নিচ্ছে মা। আমাদের মা বেচারা ললিতা ঘোষ, এই পড়ন্ত যৌবনে এসে এখন তরুনী বধূর মত দেহের যত্ন নিয়ে রাতের শয্যাসঙ্গী পেটের ছেলের কামনা-বাসনা মেটানোর জন্য তৈরি রাখতে হচ্ছে! কী দিনকাল এলো মায়ের, দেখে মায়াই হলো আমার!
সেদিন সন্ধ্যায় বড়দা এই বাড়ি আসার পর প্রথম আমাদের বৃদ্ধ বাবার সাথে দেখা করতে তার ঘরে যায়। পাঠকদের আগেই জানা আছে, আমার ৭৫ বছরের অসুস্থ পক্ষাঘাতগ্রস্থ বাবা হাঁটতে চলতে পারেন না বলে বিছানায় শুয়ে থাকেন সারাদিন। নাওয়া খাওয়া সব বিছানাতেই সারেন। কানেও খু্ব কম শোনেন তিনি। যাও শোনেন বেশীরভাগ শোনেন উল্টাপাল্টা। খুব কষ্ট হয় যে কারো তার সাথে কথা বলতে।
বাবার এই কানে কম শোনার অভ্যাসটা ভাইয়া বাবার সাথে আলাপ শুরু করানোর কিছুক্ষণের মাঝেই বুঝে ফেলে। তারপর, বড়দা বেশ রূপকার্থে, দ্বৈত কথার জালে মাকে নিয়ে বাবার সামনে অশ্লীল কথা বলতে থাকে। বাবা ছেলের মাঝে মাকে নিয়ে হওয়া সেই অশ্লীল কিন্তু মজাদার বাক্যালাপ দরজার পাশে লুকিয়ে চুরিয়ে সবই শুনতে পাই আমি। সেসব শুনে কেমন গা ঘিনঘিন করে উঠে আমার!
ভাইয়াঃ বাবা, নমস্কার। কেমন আছেন আপনি? শরীর ভালো তো আপনার?
বাবাঃ পুরস্কার? তা কি পুরস্কার দিবি তুই আমায় বিমল! আর, কালো? তুই তো মোটেও কালো নস রে, তোর মার মতই ধবধবে ফর্সা হয়েছিস তুই বটে!
বলা বাহুল্য, ভাইয়ার বলা কথা একেবারেই বুঝে নি বাবা। বরং, ‘নমস্কার’ কে ‘পুরস্কার’ এবং ‘ভালো’ কে ‘কালো’ শুনেছেন। ভাইয়া বাবার মজাদার কানে ভুল শোনার বিষয়টি ধরতে পেরে একগাল আকর্ণবিস্তৃত হাসি দেয়।
ভাইয়াঃ সেটাই তো বলছি, বাবা। আপনার বিবাহিত বৌ মানে আমার মা-ই আমার পুরস্কার। আপনার বৌকে চোদন দিতেই না এবার দিল্লি ছেড়ে কলকাতায় এলাম!
বাবাঃ মদন? বিল্লি? মদনতো তোর কাকা, আর এই কাকার বাড়িতে বেড়াল দিয়ে কি করবি তুই!
ভাইয়াঃ বেড়াল তো আজ দুপুরেই মাকে চুদে মেরে রেখেছি, সেখবর জানেন?! সে যাকগে, চোদু বাবা লক্ষ্মীসোনা হয়েই থাকেন তবে।
বাবাঃ কী যা তা বলছিস! কদু? কচুরিপানা? এসব ছাইপাঁশ দিয়ে কি করবি বলতো? খিদে লাগলে তোর মাকে বল, সে তোকে খাবার রেঁধে দিবে নাহয়।
ভাইয়াঃ আহারে, সে নিয়ে আপনি ব্যস্ত হবেন না মোটে। আমার মাকে কিভাবে খেতে হবে, রতিখেলা করে তাকে আঁটি বানাতে হবে, সে আপনার চেয়ে আমি ঢের বেশি জানি বৈকি!
বাবাঃ নাহ, তোর কথা একেবারেই বুঝছি নারে! হস্ত? রামলীলা? বাটি? ফের? মানে কিরে, বাছা, কিছুই তো বুঝে আসছে না!
ভাইয়াঃ সে আপনার বুঝে না আসলেও চলবে। আপনি এভাবেই বাকিটা জীবনটা এই দোতলার খাটে পার করুন। ওদিকে, উপরের খাটে আপনার বৌকে সুখী রাখার দায়িত্ব আজ থেকে আমার। চললাম তবে, বাবা।
বাবাঃ কী বললি? হাটে? ঘাটে? দুঃখী? আহা, আমরা কেও দুঃখী নারে, ব্যাটা। তুই ঠিকঠাক ফিরে এসেছিস, তাতেই আমরা সবাই খুশি হয়েছি।
ভাইয়াঃ খুশি তো করবো আমার ললিতা মাকে, সে আপনি কি বুঝবেন! যাকগে, আপনি ঘুমুন তবে, আপনার চিকিৎসার কোন অসুবিধে আজ থেকে কখনো হবে না।
বাবা ও বড়দার মাঝের এই আলাপ ছাড়াও সেদিন রাতে, আরো দু’টো উল্লেখযোগ্য ঘটনা হলো-
১. বিমলদার তিনতলার রুমে মদন কাকা এসি লাগিয়ে দেন, এবং
২. মালতী কাকী বাসায় একটা বান্ধা অল্পবয়সী কাজের ঝি নিয়ে আসেন। ললিতা মায়ের পরিবর্তে সেই ঝি এখন ঘরের কাজ করবে, ও অসুস্থ বাবার দেখাশোনা করতে রাতে বাবার ঘরের মেঝেতে ঘুমোবে।
রাতে সবাই মিলে ডাইনিং হলে খেতে বসার সময় ভাইয়া মাকে রাতে তার সাথে ঘুমোনোর আব্দার করে বসে। আমি তো ঠিকই বুঝতে পারছি, মাকে প্রতি রাতে বাঁধাধরা রক্ষিতার মত রেখে ভাইয়া মার সাথে নিজের সকল কামলিপ্সা পূর্ণ করতে চাইছে!
ভাইয়াঃ বেশ তো, বাবার ঘরে যখন কাজের ঝি ঘুমাবে, বাবার দেখাশোনা করতে রাতে মার তাহলে বাবার সাথে না থাকলেও চলে। এখন থেকে মা আমার সাথেই ঘুমোক প্রতি রাতে, কী বলো কাকা?
কাকাঃ হ্যাঁ, সে ভালো তো। তোদের মা ব্যাটার সব জমানো কথা, সুখ দুঃখের আলাপ তোরা এখন থেকে প্রতি রাতে সেরে নিতে পারবি। কি বলো, ললিতা বৌদি? ছেলের প্রস্তাবটা পছন্দ হয়েছে তো তোমার?
মাঃ যাহ, এই বয়সে এতবড় ঢ্যাঙা ছেলের সাথে কোন মা ঘুমোয় বুঝি! যাহ! কেমন দেখায় না বিষয়টা!
কাকীঃ ইশশ ঢং দেখো তোমার দিদি! বলি, এই বয়সেই তো ছেলেদের মায়ের জন্য আলাদা টান থাকে রে। আর এদিকে, তোমার আধবুড়া ছেলের জীবনে নারী হিসেবে তুমি ছাড়া আর কে আছে বলো! তোমাকেই তো সামলে নিতে হবে বিমলের সব আব্দার, নাকি?
কাকাঃ তার উপর বিমলের তিন তলার ঘরে এসি লেগেছে। দাদাবাবুর সাথে দোতলায় গরমে না থেকে ছেলের সাথে আরামদায়ক ঠান্ডায় তেতলায় থাকো না তুমি, বৌদি? আর কোন কথা নয়, আজ থেকে মা ছেলে রাতে তিনতলার ঘরেই ঘুমোবে।
এই সুযোগে, আমি ঠিক করলাম – মা দাদার জম্পেশ চোদনটা একেবারে কাছ থেকে দেখা দরকার। দরজা, জানালার আড়ালে-আবডালে দিনের আলোয় লুকিয়ে দেখা গেলেও, রাতের আঁধারে ঘরে থেকে দেখাটাই সুবিধাজনক। অন্তত আজ একটা রাত হলেও এজন্য মা দাদার ঘরে আমার থাকতে হবে।
আমিঃ তা বিমলদা, শুধু মার সাথে ঘরে বসে গল্প করলেই হবে?! তোমার একমাত্র ছোটবোনটার সাথে একটু গল্প করবে না বুঝি! তাই বলি কি, আমিও তোমাদের সাথে রাতে একই ঘরে ঘুমোবো। তাছাড়া, আমারো তো এসি’র ঠান্ডা বাতাস খাবার ইচ্ছে হচ্ছে বিলক্ষণ।
মাঃ সে কি কথা, তোর মত এতবড় ২০ বছরের ধাঙড় মেয়ে রাতে বড়ভাই-মায়ের সাথে কেন ঘুমোবি?! বোধবুদ্ধি, আক্কেল-শরমের মাথা খেয়েছিস নাকি, মুখপুরি? না না, আমাদের মা ছেলের সাথে রাতে তোর থাকা চলবে না।
ভাইয়াঃ সাবকুছ ঠিক হ্যায়, মা, মেরি পিয়ারি বেহেনকো মাত মানা কারো। আজ একটা রাত নাহয় আমাদের সাথে ঘুমোক। আগামীকাল থেকে ওর ঘরেও আমি এসি ফিট করে দোবো। আগামীকাল থেকে ছোটদিদি ওর ঘরেই থাকবে, কেমন?
আমিঃ বাহ, তুমি ঠিক ধরেছো, দাদা। শুধু আজ রাত থাকলেই চলবে। এরপর, তোমার পাশের ঘরটাতেই তো থাকবো আমি। রাতে মার সাথে গল্প করলেও, সারাদিন আমার সাথেই কথা বলতে হবে তোমার, হুঁ হুঁ।
মাঃ হয়েছে হয়েছে, দীপা। আর পাকামো করতে হবে না তোর। বলি, আজ রাতে তুই এঘরে থাকলে তিনজনে জায়গা হবে নাতো বিছানায়? ডাবল বেডের খাট ওটা মোটে! তোর শরীর ছোটখাট হলেও তোর দাদা আর আমার লম্বাটে ভারী দেহ দু’টো তো আঁটবে না খাটে!
ভাইয়াঃ আহা মা, শোনো, আজ রাতে তুমি আর দীপা বিছানার ওপরে ঘুমোলে। আমি নাহয় বিছানার নিচে মেঝের উপর আরেকটা মোটা, পুরু করে তোশক বিছিয়ে বিছানা করে নিলুম। একরাত তো মোটে, দিব্যি গল্প করে সারারাত কেটে যাবে আমাদের মা-দাদা-দিদির মাঝে।
ব্যস, এরপর কাকী বিমলদার ঘর বা গেস্ট রুমের মেঝেতে তোশক বিছিয়ে পুরু করে আরেকটা বড়সড় বিছানা করে দিলো। দাদার রুমটা এই বাড়ির সবথেকে বড় ঘর হওয়ায় জায়গার কোন অসুবিধে হলো না। ঘরের সাথে এটাচ বাথরুম-ও আছে। খাওয়া দাওয়া শেষে সেরাতে বড় ভাইয়ের ঘরে আমরা মা, মেয়ে, দাদাভাই ঘুমোতে এলাম।
নিচে মেঝেতে পাতা বিছনায় বড়দা, উপরে খাটে আমি ও মা। নিজেরা নিজেরা এতদিনের জমানো সব গল্প করছি। ঘরের লাইট নেভানো। হালকা নীলাভ ডিম লাইট জ্বালানো। এসি ছাড়া ঠান্ডা পরিবেশ বলে ফ্যান বন্ধ রাখা। নিশ্চুপ রাতের নগরীর মত নীরব-নিস্তব্ধ এই মৃদু আলো-আঁধারে ঘরটা।
কথা বলতে বলতে এসির ঠান্ডা পরিবেশে আমি কখন ঘুমিয়ে পড়েছিলাম বলতে পারবো না। তবে সেটা বেশিক্ষনের জন্য নয়। হঠাৎ কিসের শব্দে আমার পাতলা ঘুমটা যেন ভেঙে গেল। মোবাইলের আলোতে দেখি তখন রাত ১২ টার মত হবে। বিছানায় আমার পাশে মা ললিতা ঘোষ নেই। কী ব্যাপার, মা কোথায় গেলো!
মাকে খুঁজতে আস্তে করে নিঃশব্দে বিছানার পাশে উঁকি দিতেই ঘটনা পরিস্কার হলো। দেখলাম, ততক্ষণে মাকে বিমলদা নিচের বিছানায় দিব্যি জুতমতো চুমুতে শুরু করেছে। তাদের চুমোচাটির মুখ নিঃসৃত চকামমম চকাতত পচররর পচাতত ফচমমম চমমম শব্দের মৃদু কলতানে নীরব ঘরটা মুখরিত।
মা ও ভাইয়া – দু’জনেই সম্পূর্ণ উলঙ্গ। কারো পরনে কিছুটি নেই। মায়ের বিকেল থেকে পড়া কালো মেক্সি, ব্রা-পেন্টিসহ দাদার পরনের ধুতি, ফতুয়া সব তোশকের পাশে দলা পাকিয়ে এলোমেলো পড়ে আছে। মা দাদার ফর্সা শরীর দু’টো ঘরের নীলাভ ডিমলাইটের আলোয় কেমন ঝলমল করছে।
মার চুল খোলা। গলায় মঙ্গলসূত্র বা হাতে বালা নেই। একেবারে নিরাভরণ বাঙালি রক্ষিতার বেশে মাকে জুতকরে বিছানায় ঠেসে ধরে মার রসালো মুখে নিজের জিভসহ ঠোট ঢুকিয়ে জোরে জোরে চুমুচ্ছে দাদা। মার লম্বা ৫ ফুট ৭ ইঞ্চির খানদানি দেহের উপর নিজের ৬ ফুট ২ ইঞ্চির জাঁদরেল দেহটা চামড়ায় চামড়া লেগে থেকে শরীরের ভরে চাপিয়ে বয়স্কা মাকে ধামসে যাচ্ছিল দাদা। চুমাচুমির ফাঁকে ফাঁকে তাদের আলাপ কানে ভেসে আসলো।
মাঃ আহ ওহ মাগো, বিমলরে, আস্তে সোনা, পাশেই তোর ছোটবোন ঘুমোচ্ছে, সেটা খেয়াল করিস রে, বাবা। ও জেগে গেলে কেলেঙ্কারির শেষ থাকবে না।
ভাইয়াঃ উফফ ওহহ আরেহ উসকো বাত ছোড় দে তু। দীপার ঘুম ছোটবেলা থেকেই গাঢ়, ঘুমুলে দিন দুনিয়ার হুঁশ থাকে না ওর।
মাঃ উমম ওমমম সে ঠিক আছে, কিন্তু তাই বলে তোর বোন সেই আগের ছোটটি নেই। ও কিন্তু ঘুম ভেঙে দাদা-মাকে এসব করতে দেখতে সব বুঝে ফেলবে।
ভাইয়াঃ তা সব বুঝে কোন বালটা ছিঁড়বে ও?! নিজের বাবা নিজ মাকে চুদতে পারে না বলে এখন নিজের পরিণত জোয়ান বড়ভাই দিল্লি থেকে এসে লদকা মাকে চুদছে, তাতে কার কি অসুবিধে! ধুর, ওসব ছেঁদো কথা বাদ দিয়ে চোদা খা তো তুই, মা।
মাঃ উমম নাহ তাও নিজের ছোটবোনের সামনে নিজ মাকে চুদছিস, নাগো, খুব লজ্জা হচ্ছে আমার, ব্যাটাচ্ছেলে!
ভাইয়াঃ ওহ আমার ঢঙ্গি মারে! মার্দ বেটেকে সাথ নাঙ্গি হো কার চুদয়ানে কো সামায় ও সাব লাজ-শারাম ভুল যা তু। এই দ্যাখ, এইবার কি এনেছি! এখুনি এটা গিলিয়ে লজ্জা ভাঙছি তোর, মাগী।
এবার ভালোভাবে দেখলাম, দাদার বিছানার কাছে মাথার পাশে দুপুরের মত আরেকটা বিদেশি মদের বোতল রাখা। নাম – ‘চিভাস রিগাল স্কচ হুইস্কি’। বিমলদা সেটা থেকে ঢেলে দু’টো বড় করে পেগ বানিয়ে নিজে একটা খেয়ে মাকেও খাইয়ে দিলো। এভাবে, বেশ কয়েক পেগ বিদেশি মদ গিলে নিলো মা ছেলে।
আমি বুঝলাম, দিল্লিতে থেকে থেকে মদ খাইয়ে নারী সঙ্গমে অভ্যস্ত বিমলদা। আমার ললিতা মাকে হয়তো বাকি জীবনটা রোজ রোজ এভাবে মাতাল হয়ে ছেলের চোদন খেয়েই আরামে কেটে যাবে। অবশ্য একদিকে ভালোই, মদের ঘোরে থাকায় দাদার ১ ফুটি বাড়ার যান্ত্রিক চোদনের ব্যথা তেমন একটা টের পাবে না মা!
মদ্যপান শেষে, বিমলদা মাকে আবারো জড়িয়ে ধরল আর তার গোলাপি ঠোঁট গুলোকে চুসতে লাগল, তার সাথে নিজের মস্তবড় হাতের পাঞ্জায় মায়ের দুধ দু’টাকে টিপছিল। মা আরামে ”আআআহহ আহহহ আআআহহহ, আস্তে বাবা, আস্তে কর আহহহহ আআআহহ” শীৎকার করছিল।
বিমলদা এরপর মায়ের কাঁধে চুমু খেতে খেতে মার শেভকরা লোমহীন বগলে চুমু খেতে লাগল আর দুটো হাত দিয়ে মায়ের মাইগুলো চেপে ধরে রেখে গাড়ির হর্নের মত জোরে জোরে টিপছিল। কামসুখে অসহায় মা তখন “উউউহহহহ আআআহহহহ ওওওওহহহহহ” করতে করতে বালিশের ওপর মাথাটা এদিকে ওদিকে ঘোরাচ্ছে আর মুখে বলছে, “প্লীজ আস্তে সোনা ছেলে, আস্তে আস্তে কর বাপধন। শরীরে খুব সুড়সুড়ি কাটছে রে আমার আহহহ ওহহহ মাগো”।
বিমলদা এবার নতুন বুদ্ধি করলো। দেখলাম, দাদা মায়ের পুরো শরীরে মদ ঢেলে মাখিয়ে দিচ্ছে। মার ফর্সা মোলায়েম চামড়ার ভাঁজে ভাঁজে মদ মাখিয়ে সেটা চেটে খেতে লাগলো সে। কিছু পরে, দাদা নিজের গায়ে মদ ঢেলে সেটা মাকে দিয়ে আগাগোড়া চাটিয়ে নিলো। এসির ঠান্ডা বাতাসে কারো দেহে ঘাম হচ্ছে না বলে এভাবে মদ মেখে চাটতে সুবিধা হলো মা ছেলের। এতক্ষণে, আমি ঘরে এসি লাগানোর প্রকৃত কারণটা বুঝতে পারলুম বটে!
মদের বোতলটা হাতে নিয়ে তার থেকে এক পেগ মায়ের ঠোঁটে জোর করে ঢুকিয়ে দিয়ে এরপর নিজের ঠোঁট দিয়ে মায়ের ঠোঁট চুসতে লাগল বড় ভাই। “মমমমমমম উমমমমমম ওমমমমম” ধ্বনিতে মা কিছু বলতে পারছিল না, কিন্তু বড়দা কোনো পরোয়া না করে তার ঠোঁট-মুখগহ্বর চেটে যাচ্ছিল। মায়ের মুখটাকেই সে এখন মদের গ্লাস বানিয়ে সেটা থেকে মদ চুষছে!
ভাইয়াঃ ওহ, সাচ বলতাহুঁ মা, তেরে জিসম বিলকুল লা-জাবাব হ্যায়! তোর গোলাপি ঠোঁটের রসের সাথে মিশে এই চিভাস রিগাল মদের স্বাদটা দ্বিগুণ হয়ে গেছে, মাইরি।
মাঃ ওহহ বিমল, আমাকে আর মদ খাওয়াস নে রে, বাছা। তোর মার মাথাটা কেমন টলছে গো, দ্যাখ দেখি বাবা!
ভাইয়াঃ আরে, মদ দিয়ে গোসল করিয়ে ‘পর তোর মত ধামড়ি মাগীরে চুদে মজা বেশি রে, মা। তু আব দেখ লে, তেরে বেটা ক্যায়সে শারারাত কারতে হ্যায় তেরি সাথ!
এরপর, বিমলদা মায়ের ৪২ সাইজের দুটো মাইতে মদ মাখিয়ে সেগুলোকেও চাটতে, চটকে, দুহাতে পিষে দিতে থাকল। মায়ের মাইগুলো লাল হয়ে গেছে, বিমলদা এমন নির্মমভাবে টিপছিল আর কামড়াচ্ছিল ওগুলো। দাদা এমনভাবে মাই টিপছিল, আখ বা ইক্ষু চেপে যেমন রস বের করে তেমন যেন আমার ললিতা মায়ের ৬০ বছর বয়সী ডবকা দুধ চেপে, টিপে, নিঙড়ে রস বের করবে বিপুল শক্তির পুরুষ ৪২ বছরের বিমলদা!
মায়ের ক্রমাগত ”ইসসসসসস, আআআহহহহহ, ওহহহ, আআআহহহহ মরে গেলাম মাআআআআ” এইসব শীৎকারে ঘরের নীরব পরীবেশটা আরো বেশি সেক্সি হয়ে গেছিল। দেখছি, বিমলদা পাগলের মতো আমার মাকে চটকে, টিপে নাস্তানাবুদ করেই যাচ্ছে।
হঠাৎ দেখি, বিমলদা মায়ের দুটো পা ফাঁক করে তার মোলায়েম গুদে এক চামচ মদ ঢেলে দিল আর চাটতে লাগল। এবার মা না চাইতেও প্রচন্ড উত্তেজিত হয়ে গিয়ে চিৎকার করছিল, “আআআহহহ ওমমমম ইশশশশ আআআহহ চাট রে, লক্ষ্মী সোনা, আরো জোরে চাট রে তোর বেচ্ছানি মার পাকা গুদটা“। এইভাবে পাঁচ মিনিট চাটার পর মার গুদের রস ঝড়ে গেলো, দাদা সব রস মদ মেখে চেটে খেলো। মায়ের গুদটাও এখন টকটকে লাল হয়ে গেছে পুরো!
ভাইয়াঃ খুব তো ছেলের থেকে যোনি চাটার সুখ নিলি, খানকি বেডি মা! এবার তোর ছেলের ধোন খাওয়ার পালা। নে, মদ মাখায় বাড়াটা মুখে ঠুসে নে দেখি, লক্ষ্মী মা।
বলে বড়দা নিজের ধোনের উপর মদ লাগাল আর সেই ধোনটা জোর করে মায়ের মুখে ঠেসে ঢুকিয়ে দিল আর বলল “নে মাগী মা, চোষ দেখি এটা”। বিমলদার বিশাল বড় ১ ফুটের ধোনটা বেচারা মা পুরো মুখ বড় করে হাঁ করেও শুধুমাত্র আর্ধেকটা মুখে নিতে পেরেছিল। বিমলদা এতে খেপে গিয়ে, ”কি হল মাগী, পুরোটা চোষ, গোড়া অব্দি মুখে ভরে নে” বলে ললিতা মায়ের চুলের মুঠি ধরে পুরো ধোনটা তার মুখে গলা পর্যন্ত জোর করে ঢুকিয়ে দিল, আর জোরে জোরে ঠাপ মেরে মায়ের মুখচোদা করতে থাকল।
বেশ কিছুক্ষণ এভাবে মার মুখ-গলা চুদে দিয়ে ধোনের সব বীর্য মায়ের মুখের মধ্যেই ফেলে দেয়। মা ছটফট করে মুখ সরাতে চাইলেও বিমলদা তার দুই হাত দিয়ে মার চুলসহ মাথাটা পেঁচিয়ে ধরে মার ফর্সা মুখটা নিজের ধোনের উপর চেপে ধরে। ফলে, তার পুরো মালটা মাকে খেতে বাধ্য করে দাদা।
এতবড় ধোনের প্রবল স্রোতের মত বীর্য গিলে মায়ের নিশ্বাস বন্ধ হয়ে যাচ্ছিল আর মুখ দিয়ে গোঁ গোঁ আওয়াজ বের করছিল। কিন্তু বিমলদা তার পুরো মালটা মাকে খাইয়ে তবে ছাড়ল।
ভাইয়াঃ ক্যায়া হুয়া, পেয়ারি মাম্মি? কেমন লাগলো ছেলের তাগড়া ধোনের গরমাগরম বীর্য? তোর জাস্তি-মাগী চেহারা পাল্টে আরো খোলতাই হবে রোজ রাতে আমার এই বাড়া মহারাজের জম্পেশ বীর্য খেলে!
মাঃ উফফ বাবারে বাবা, এত রস আঁটে তোর ওই শাবলটায়, বাব্বাহ রে! পেটটা পুরো ভরে গেলো আমার! রোজ রাতে এই ভরপেট খাবার খেলে তোর মুটকি মায়ের ওজন আরো বেড়ে যাবে যে, বাছা!
ভাইয়াঃ তোর ওজন আরো বাড়ুক না, সমস্যা কী তাতে! নারীর ওজন যত বেশি, তত বেশি তাকে ঠাপিয়ে মজা। এবার, আজ রাতের আসল কাজটা সারা যাক। আমার ধোনটা চুষে আবার খাড়া করে দে দেখি, মা।
মা ললিতা ঘোষকে দিয়ে আবার ধোন চুষিয়ে বিমলদার মস্ত ধোনটা আবার আগের অবস্থায় ফিরে এলো। এরপর মাকে তোশকে চিত করে শুইয়ে দিল বড়দা। নিজে মায়ের পা দুটি ফাঁক করে তার মাঝে ধোন বাড়িয়ে পজিশন নিয়ে বসে, মাকে এক পা উপরে করে তার কোমড় পেঁচিয়ে ধরতে বরল। মা তার মোটাসোটা দুই হাত মাথার কাছে বালিশে রেখে চুপচাপ পড়ে থাকলো।
মাকে মনমতো ভঙ্গিতে পেয়ে, বিমলদা মায়ের অন্য পা নিজ হাতে উপরে তুলে নিজের বাড়াটা মায়ের গুদের উপর রেখে জোরে একটা ধাক্কা দিল। তাতে তার মোটা ধোনটা গুদ চিরে একবারেই অর্ধেকটার বেশি মায়ের গুদে ঢুকে গেল। মার মুখ থেকে আর্ত-চিৎকার বেরিয়ে এল ”আআআআহহহহহহহ মামাআআআ মাগোওওওওও ওওওওমাআআআ মরে গেলাম রে, বাছা”।
বিমলদা এবার মায়ের দুটি হাত নিজের দুটি বলশালী হাত দিয়ে চেপে ধরল আর নিজের ঠোঁট মায়ের ঠোঁটের উপরে রেখে দিয়ে জোরে জোরে ঠাপের পর ঠাপ দিতে লাগল যতক্ষণ না পুরো আখাম্বা ধোনটা মার রসালো গুদে ঢুকে গেল। মা চিৎকার করতে চাইছিল কিন্ত বড়দা তার ঠোঁট চেপে ধরে রেখেছিল। এবার বড়দা ধীরে ধীরে কোমর নাড়িয়ে ঠাপ কষাতে শুরু করল।
পুরো ধোনটা আগাগোড়া নেবার ক্ষণিক যন্ত্রনায় মায়ের চোখ দিয়ে জল বেরোচ্ছিল। অন্ধকার ঘরে পেটের ছেলের শয্যাসঙ্গিনী হয়ে মা ব্যথার চোটে নিঃশব্দে কাঁদছিল। মার নীরব কান্না দেখে বড় ভাই আরো উত্তেজিত হয়ে গেল, আর আরো জোরে পাগলের মত মাকে কামসুখে চুদতে লাগল।
মার মাথার চুল খুলে গিয়ে বালিশের উপর ছড়িয়ে পড়েছে তখন। কিছুক্ষন চোদা খাবার পর গুদের জল কেটে ব্যথাটা আর নেই ললিতার। চরম সুখে মা ঠাপের তালে তালে মাথাটা এদিক ওদিক করছে। আমি দেখলাম, মার তখন চোখ বন্ধ, হাতগুলো বিছানার চাদরটা আঁকরে ধরে রেখেছিল আর তার মুখ থেকে একটানা শিৎকার বের হচ্ছে যা দাদার প্রত্যেক ঠাপের সাথে আরো বেড়ে যাচ্ছে যেন!
আমার তরুনী চোখে, মাকে এখন স্বর্গের অপ্সরাদের মতো সুন্দর দেখতে লাগছিল! বিমলদা মাকে এমনভাবে চুদছিল যেভাবে কেউ হামানদিস্তায় মশলা গুড়ো করে! মার গুদ পুরোটা খুলে বিশাল হাঁ হয়ে গুহার মত ফাঁক হয়ে গেছিল! বিমলদা মায়ের ভারী পা দুটো নিজ কাঁধে তুলে জোরে জোরে মাকে ঠাপাতে লাগল। “আআআহহহহ উউউফফফফফ মমমমমম মাআআআ গো” মায়ের এরকম চিৎকার আর ছটফটানির আওয়াজ প্রতি মুহুর্তে দাদার ঠাপানোর জোশকে দ্বিগুণ করে দিচ্ছিল।
ভাইয়াঃ ওহ, হ্যাঁ মা আহহহ কি মাখনের মতো গুদ রে তোর। আআহহ চুদতে খুব মজা লাগছে রে, মা! এত জমজমাট গুদ কীনা এতদিন ধরে এভাবে অযতনে পড়ে আছে বেলেঘাটার গৃহকোণে? আগে জানলে, সেই কবেই দিল্লি ছেড়ে এসে তোর গুদ মেরে ধন্য হতাম!
মাঃ ওহহহ বাবারে, তোর পায়ে ধরি একটু আস্তে আস্তে দে। যে জোরে শব্দ করে দিচ্ছিস, সে শব্দে তোর ছোটবোন না ঘুম ভেঙে উঠে পড়ে, আস্তে মার রে বাপ! বোনকে পাশে নিয়ে মাকে চুদছিস, দোহাই লাগে একটু আস্তে শব্দ কর।
আমি দেখছি, প্রতিটা পেল্লায় ঠাপে বড়দার বিচিদুটো মায়ের ৪০ সাইজের পোঁদের মাংসল দাবনায় ধাক্কা মারছিল। বড়দার প্রত্যেকটা ধাক্কায় মায়ের চিৎকার বেরিয়ে আসছিল। মা এখনও পর্যন্ত তিনবার জল ছেড়ে দিয়েছে, কিন্তু বড়দার ধোন তখনও খাড়া হয়ে অনবরত চুদে যাচ্ছে। এভাবে আরো কিছুসময় চোদার পর বড়দা তার সব বীর্য মায়ের গুদের মধ্যে ঢেলে দিয়ে মায়ের উপর শুয়ে পড়ে। ওরা দুজনেই তখন খুব জোরে জোরে নিঃশ্বাস নিচ্ছিল।
বড়দা ও মার এতক্ষণের ফাটাফাটি চোদন চোখের সামনে দেখে কামে-উত্তেজনায় নিজের গুদে নিজে আঙলি করে খাটের উপর বিছানার চাদরে গুদের জল খসালাম তখন আমি। নিজের মা ভাইয়ের সঙ্গম যে এতটা সেক্সি হতে পারে, পানু ছবির চেয়েও বহুগুণ বেশি সরেস ও উপভোগ্য হতে পারে, সেটা আমার ২০ বছরের তরুনী জীবনের ধারণাতেই ছিল না!
আমি নিজ গুদের জল খসিয়ে খানিক বিশ্রাম নিয়ে আবার বিছানার নিচে তোশকে চোখ রাখলাম। দেখি, দাদার কাছে এমন হাতির মত চোদন খেয়ে মা আধমরা হয়ে তোশকের উপর পড়ে ছিল। তার মধ্যে একটু-ও নড়াচড়ার শক্তি অবশিষ্ট ছিল না।
কিছুক্ষণ পর বিমলদা আবার উঠে মাকে রগড়াতে লাগল। তার বিশাল ধোনটা আবার খাড়া হয়ে গেছিল। বড়দাদার চোখ যেন এবার মার লদলদে পাছার দিকে। মাকে জাপ্টে ধরে চুমোতে চুমোতে মার পাছাটা দুহাতে দলেমলে দিতে থাকলো সে।
ভাইয়াঃ তোর শরীরের সামনের গর্তটার খোঁজখবর তো নিলাম, মা। এবার তোর পেছনের গর্তটার খোঁজ নেয়া যাক। দেখি, পাছাটা আমার দিকে ঘুরিয়ে শো তো দেখি, মাম্মিজান।
মাঃ বলিস কিরে, তুই কি আমার পাছা চুদতে চাস নাকি এখন, বিমল?!
ভাইয়াঃ এমন চমকে ওঠার কি হলো, ললিতা মা? এর আগে কখনো পাছা চোদাস নি তুই? আমার বাবা কখনো পাছা দিয়ে চোদেনি তোকে?
মাঃ না না না, কক্ষনো না। তোর বাবা কখনো এসব পাছা-ফাছা দিয়ে আমার সাথে সঙ্গম করে নি। এসব তোর মত দুষ্টু ছেলের মাথাতেই আসবে কেবল!
ভাইয়াঃ বলিস কীরে, মা? অবশেষে কীনা আমার একটা আচোদা, নিরেট, আনকোড়া পাছা চোদার সৌভাগ্য হলো! তাও কীনা সেটা নিজ মায়ের লদলদে পোঁদ! দে দে, এখনি আয়েশ করে মেরে দেই তোর পোঁদটা।
মাঃ নারে না, প্লিজ সোনা এমনটা করিস না। লক্ষ্মী সোনা চাঁদের কণা। প্লিজ মায়ের পাছা দিয়ে তোর ওই মোটা, লোহার মত শক্ত রডটা ঢুকাসনে বাবা। ব্যথায় মরেই যাবো আমি এবার!
ভাইয়াঃ আহা মা দেখ না কেবল, কত কায়দা করে পোঁদটা চুদছি তোর। গুদ চোদায় যেমন প্রথমে একটু কষ্ট পেলেও পরে আরাম আর আরাম, পোঁদ মারালেও একই রকম সুখ হবে তোর, দ্যাখ মা।
এই বলে মাকে জোর টেনে শোয়া অবস্থা থেকে টেনে উঠিয়ে কুত্তি পজিশনে চার হাত পায়ে মাকে বসিয়ে দেয় দাদা। নিজে মার ৪০ সাইজের পাছার পেছনে মুখ নিয়ে বসে। দেখলাম, বড়দা ভালোমতো থাবড়ে থাবড়ে মার পুটকিটা ঢিলে করে নিচ্ছে। হঠাত, নিজেকে কিছুটা নামিয়ে নিয়ে মুখটা মার থলথলে পাছার উপরে নিয়ে আসে বিমলদা। মার পাছার একটা দাবনায় গাল রাখে। কেমন যেন ঠাণ্ডা অথচ মাংসল ভরাট আর নরম অনুভূতি!
আরেক হাতে আলতো টেপন দেয় মার পোঁদের দাবনায়৷ ফর্সা গোলচে পাছায় ছেলের হাত পড়তেই যথাসম্ভব পা ফাঁকা করে ছেলেকে জায়গা করে দেয় ললিতা। বড়দাদার নাক তখন ঠিক ওর মার গাঁড়ের চেরার উপরে। এ এক অচেনা গন্ধ ওর নাকে ধাক্কা মারে – কেমন আঁশটে ভেজা ভেজা একটা গন্ধ, কিন্তু অসম্ভব মাদকতাময়!
নেশাখোর যুবকের মত মার নোংরা অথচ গভীর পাছার চেরায় জিভ বুলিয়ে দেয় বিমলদা। অল্প অল্প লোমের পাশ ঘেঁষে কুঁচকানো পুটকির ফুটোতে নিজের জিভ উপর-নিচ করে কয়েকবার চেটে দিয়ে, জিভটা মার পুটকির ফুটোয় ঢুকিয়ে দেয় সে। মা কামসুখে চিৎকার দিযে উঠে, “ওওওহহ ইইইশশশ উউউফফফ করছিস কীরে বিমল, উফফফ ওমমমম ওখানে মুখ দিলি বাপজাননন”।
আমি বিছানার ওপর থেকে দেখছি, নিজের পাছাটা আরেকটু বেকিয়ে ছেলের মুখে ঠুসে ধরে ললিতা মায়ের পাছার সমস্ত রস চুষে খাওয়ার সংকল্প নিয়ে বিমলদা খসখসে জিভ দিয়ে টানা চেটে চলেছে। সাথে পক পক করে টিপছে পোঁদের দাবনা। চাটতে চাটতে পুটকির ছেঁদার উপর ঠেসে ঠেসে জিভ বোলাতে থাকে ছেলে। বড়দাদার জিভের কাছে পুরোপুরি বশ মেনেছে ললিতার ৬০ বছরের আচোদা পুটকি। ছ্যাদার ভেতর জিভের আগা ঘুরাতে ঘুরাতে বিমলদা স্বাদ পেয়ে গেল কুঁচকানো পায়ুপথের মাংস। উফফফ নিজের মার পাছার লাল টুকটুকে মাংসল দেয়ালের স্বাদে মাথা নষ্ট তখন বড়দাদার।
নিচ থেকে কোমর তোলা দিতে থাকলো ললিতা। আর বিমলদা জিভের আগার প্রায় এক ইঞ্চির মত মার গাঁড়ের ভেতর ঢুকিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে রসালো পোঁদের মাংস চেটে কষটা আস্বাদ নিতে থাকল। এভাবে ১০/১৫ মিনিট মায়ের পাছা, ভোদা, পুটকি, পাছার দাবনা চেটে, লালা লাগিয়ে ললিতার পাছা থেকে মুখ তুলে বিমলদা। রসে জবজব করছে লম্বা চেরাটা, ঠিক ফুলকো তেলেভাজা লুচির মত পুরুষ্টু পাছার ছ্যাদাটা!
বালিশের পাশ থেকে মদের বোতল থেকে এক গাদা মদ নিজে খেয়ে মাকেও খাইয়ে দেয় ভাইয়া। এরপর, নিজের মুখ থেকে থুহহ থুহহ করে একগাদা থুথু, লালা ও বেশ খানিকটা মদ মিশিয়ে মিক্সচার করে ললিতার পুটকির ফুঁটোয় ঢালে বড় ভাই। নিজের ১২ ইঞ্চি ধোনেও প্রচুর মদ, থুথু মেখে চপচপে করে নেয়। দেখলাম, মার পুটকির ভেতর নিজের হাতের ৩ টে করে আঙুল পুড়ে ছ্যাদাটা যতটা সম্ভব কেলিয়ে নিলো দাদা, যেন হড়হড়ে পুটকিতে বাড়া নিতে মার কষ্ট কম হয়।
এবার, বাড়াটা এগিয়ে মার পোঁদের সামনে হাঁটু গেড়ে বসে সেট করে সেটা মায়ের পোঁদে ধীরে ধীরে ঢোকাতে লাগল। মার কোমর ধরে একটু চাপ দেয় বিমলদা। মুন্ডির কিছুটা ঢুকলো। মা বালিশে মুখ চেপে একটু কেঁপে উঠল যেন! বিমলদা ধোনের মুদোটা সমানে ঠেলা শুরু করে। ব্যথায় দাঁতে দাঁত চাপে মা ললিতা। অবাক চোখে দেখলাম, বড়দাদার ফুলকো মুন্ডিখানা ততক্ষনে মায়ের পুটকিতে সেঁধিয়েছে। একটু দম নিয়ে ছোট ছোট ঠাপে বাকি ধোনটা পুটকিতে ঢুকাতে থাকে বিমলদা। রামঠাপ দিচ্ছে না পাছে মার ছ্যাদাটাই না ফেটে যায়। মুদো ঢুকানোতেই দাদা বুঝেছে – মার আচোদা পুটকিটা কী ভয়ানক ধরনের টাইট!
পেটের ছেলে মার পাছার লদলদে মাংস দুহাতে আঁকগে ধরে হাল্কা ঠাপে অল্প অল্প করে ছেলে তার বিশাল বাঁড়া গেঁথে দিতে থাকে মা ললিতার উর্বশী পোঁদে। আইইহ আইইহ করে দাঁত কামড়ে হিসিয়ে উঠে পাছায় প্রথমবার বাড়া নেয়া মা ললিতা। এভাবে মিনিট পাঁচেক পর দেখে বাড়ার চারভাগের ৩ ভাগ ঢুকেছে মার পাছার ফুটোয়৷ এবার মা ললিতার পাছার উপর সওয়ার হয় বিমলদা।
অকস্মাৎ, লম্বা করে ভীম বেগে একটা বিশাল ঠাপে মায়ের রসালো গাঁড়ে বড়দা আমূল গেঁথে দেয় নিজের আখাম্বা বাঁড়া। গোড়া পর্যন্ত পুরো বাড়াটা মার ছোট পোঁদের ফুটোয় গেঁথে গেছে তখন। তীব্রস্বরে চিৎকার করে উঠে মা ললিতা, “হোঁকককককক ওওওওমমম আআআআআ মাগোওওওওও ওওওওহহহহহহ মাআআআ রেএএএ ওওওওমাাআআআআ গোওওও”।
মাকে সামলে নেবার একটু সময় দেয় বিমলদা। পুটকিতে ধোন গুঁজে একটু দম নেয়। এবার আস্তে আস্তে ধোনটা অল্প অল্প করে বের করে আবার পুরে দিয়ে পুটকি চোদা শুরু করে বিমলদা। মা ললিতা তোশকের মাথার কাছে বালিশে দুহাত রেখে পাছা উঁচিয়ে ফাঁক করে দেয়। ছেলে তার দুটো হাত মার বগলের তলা দিয়ে ঢুকিয়ে ঝুলতে থাকা মাই গুলো টিপতে টিপতে কোমর নাড়িয়ে পোঁদের ফুটোয় ছোট ছোট ঠাপ দিতে থাকে। “উমমমম আমমম” করে শীৎকার শুরু হয় মা ললিতার।
পাছায়, ধোনে আরো বিদেশি মদ ও থুথু ঢেলে পিচ্ছিল করে নেয় রাস্তাটা বড়দা। আস্তে আস্তে পুটকি ঠাপানোর গতি তুঙ্গে তুলে সে। মা ললিতার অনবরত শীৎকারের মাঝে একটানা পাছা ঠাপাচ্ছে ছেলে। মুদো অব্দি বাড়াটা বের করে পরক্ষণেই মার পাছার টাইট ফুটোয় আমূল ভরে দিচ্ছে বিমলদা। পাগলের মত ঠাপিয়ে চলেছে মার ডাসা পোঁদটা।
ভাইয়াঃ উফফ মা, তেরে জেয়সি দুনিয়া মে কোই অউর নেহি৷ কী মাখনের মত মোলায়েম পাছা বানিয়ে রেখেছিস রে, রান্ডি মাগী। তোর গুদের চেয়ে পাছা চুদে মজা আরো বেশি, জানিস মা।
মাঃ উমমম আহহহ বাবা, ধীরে ধীরে দে সোনা। পাছায় ব্যথা পাচ্ছি আমি। আস্তে দে বাবা, তাড়াহুড়ো করিস না।
ভাইয়াঃ হুমম কী দেখেছিস মাগী, কেমন পুরো ১২ ইঞ্চি বাড়াটা পোঁদে গিলে নিলি তুই! দিল্লিতে এত বয়স্কা মাগী লাগালেও, আমার পুরো বাড়াটা একবারে পোঁদে নিয়ে নিবে – একমাত্র এমন সেরা মাগী তুই, পেরে পেয়ারেসি লক্ষ্মী মা।
মাঃ আআহহ বাবা, আস্তে কথা বল, বিমল। তোর ছোটবোন জেগে উঠলে কিন্তু সর্বনাশ। নিজের মাকে নিজের বড় ভাইয়ের বাড়া পোঁদে নিয়ে শুয়ে থাকতে দেখলে কী অবস্থা হবে ওর!
ভাইয়াঃ ওফফ আবারো আজেবাজে চিন্তা! ওসব ছেঁদো চিন্তা বাদ দিয়ে পুটকিচোদা খা দেখি তুই।
মা ললিতার সরু পায়ু পথের অন্ধকার গলি দিয়ে সরসর করে ছেলের ল্যাওড়া গদাম গদাম ঠাপে চুদে যাচ্ছে একটানা। পাছা উঠিয়ে উঠিয়ে ছেলের বাঁড়া আমূল গেঁথে নিয়ে সুখে চোখ বুঁজে আছে মা ললিতা মা। এলিয়ে খেলিয়ে আয়েশ করে পাছা চোদা দিচ্ছিল বিমলদা। মাঝে মাঝে সামনে ঝুঁকে মায়ের মাথা ঘুরিয়ে মার ঠোটে রসাল চুমু খাচ্ছে ছেলে। মা ললিতার ভরাট ৪০ সাইজের ঢোল-তবলার খোলের মত পাছার দাবনা দুটোকে কষকষিয়ে মুলতে মুলতে থপাত থপাত পচাত পচাত করে পাছা চুদে যাচ্ছে বিমলদা।
আমি উঁকি দিয়ে দেখছি, ঝড়ো গতিতে মাকে পুটকিচোদা করছে এখন বিমলদা। কুত্তি আসনের পোঁদকেলানি মা ললিতার এলো চুল দুভাগ করে দু’হাতে জড়িয়ে পুটকি ঠাপাচ্ছে তারই পেটের ছেলে। চটাশ চটাশ করে মাঝে মাঝেই পাছার দাবনা চাপড়ে লাল করে সঙ্গম করছে। মা ললিতা পাছার দেয়াল সরু করে, পাছা চেপে ছেলের বাড়া কামড়ে ধরে পুটকির ছ্যাদা দিয়ে। ধোনে এমন পুটকির চাপা খেয়ে বিমলদা বুঝে আর বেশিক্ষণ মাল ধরে রাখতে পারবে না সে। লম্বা করে ঠাপনের বেগ বাড়ায় মার পাছায়।
আমার বিস্মিত চোখের সামনে, পাছায় মুষলধারে বৃষ্টির মত ঠাপের পর ঠাপ সামলাতে না পেরে মা ললিতা ডগি থেকে উপুড় হয়ে তোশকে শরীর ছেদরে শুয়ে পড়ে। কেমল পাছা উঁচিয়ে পা ছড়িয়ে বড়দাদার গাদন খেয়ে যাচ্ছে কামসুখে অস্থির মা। ছেলের লম্বা লম্বা ঠাপ যেন পুটকি বেয়ে পাকস্থলী পর্যন্ত অনুভব করতে পারছে মা ললিতা। বুলেট ট্রেনের গতিতে প্রবল বিক্রমে, রাতের নিস্তব্ধতা ভেঙেচুরে নিজের জন্মদাত্রী মাকে পুটকি চোদা করছে বিমলদা। একনাগাড়ে চেঁচিয়ে চলেছে মা ছেলে দুজনেই। অবশেষে আমি দেখলাম, মার পাছায় বীর্য ঢেলে চুপেচুপে করে মার পোঁদ থেকে ধোন বের করে ক্লান্ত দেহে মার পাশে শুয়ে পড়ে বড়দা।
মা দাদার পাছা চোদা শেষ, এদিকে আমিও ততক্ষণে আরেকবার গুদ খেঁচে রস বের করেছি। এতটা উত্তেজক ছিল তাদের পাছা চোদনের দৃশ্যটা যে, গুদের রস খেঁচে কখন যে ঘুমিয়ে গেছি আমি বলতে পারবো না।
আবারো, কিসের যেন শব্দে ঘুম ভাঙলো আমার। রাত গহীন, ঘড়িতে তখন প্রায় ৩ঃ৩০ এর মত হবে। তন্দ্রাছন্ন দৃষ্টিতে তাকিয়ে দেখলাম, তোশকের সামনে ঘরের কাঠের দরজার সাথে মা ও বড়দা দাঁড়িয়ে চোদাচুদি করছে তখন। দাদা মাকে দরজার সাথে ঠেস দিয়ে পোঁদ হেলিয়ে মার গুদ-পুটকি পাল্টে পাল্টে মারছে। দরজার কাঠে দুহাত রেখে দাড়িয়ে, পেছন থেকে অনবরত ঠাপ কষিয়ে চলা ৪২ বছরের সোমত্ত তাগড়া ছেলের কামলীলা সামলাচ্ছে ৬০ বছরের অসহায় বয়স্কা মা ললিতা মিশ্র ঘোষ।
বুঝলাম, ছেলের ঠাপ সামলে মা ললিতা দরজার কাঠে হাতের ভর দেয়ায় দরজার কাঠে কাঠ বাড়ি লেগে এই ‘খটাশ খটাশ পটাশ টাশ’ শব্দ হচ্ছে, যা বিছানায় শোয়া আমার ঘুম এতরাতে ভাঙিয়ে দিয়েছে। মা ছেলের সম্মিলিত কামঘন শিৎকারও আবছামত শুনতে পেলাম ঘুমের ঘোরে থাকা আমি। তবে কী, এখনো ঘুমাতে যায়নি মা ও দাদা?! সেই তখন থেকে কী একটানা তাদের বিরতিহীন চোদাচুদি চলছেই?!

এদিকে, ঠাপের মাত্রা বাড়িয়ে মাকে দরজার সাথে চেপে ধরে ছেলে। মা ললিতার মুখ একদিকে ঘুরিয়ে দরজার সাথে মিশিয়ে পুটকি চোদা করে মাকে। চোদার তালে তালে বড়দাদার পেশীবহুল থাইয়ের সাথে মা ললিতার নরম গাঁড়ের ধাক্কায় ফত ফোত পত পোত করে শব্দ হচ্ছে। নিজের খসখসে জিভ দিয়ে মার নরম, মসৃণ গাল চেটে দিতে থাকে ছেলে। দুই হাতে মার কোমল কোমর চেপে পাশবিক গতিতে পুটকি মারে বিমলদা। মা ললিতার গুদে রসের বান ডেকেছে যেন। থাই বেয়ে গড়িয়ে রস পড়ছে তার। ডিম লাইটের নীলচে আলোয় দেখি, পকাত পচচ করে বিমলদা তার বাড়াটা মার পোঁদের ফুটো থেকে বের করে পরক্ষণেই ফচাত ভচাত ভচচচ শব্দে গুদের ফুটোয় ঠেলে দিয়ে গুদে ঠাপ কষাতে থাকে। এরকম গুদ-পোঁদ পাল্টে চুদে মাকে সুখের আসমানে তুলছে বিমলদা। দরজার কাঠে আবারো খটর খটর আওয়াজ ওঠে।
মাঃ আহহহ ওহহহ একটু কী ঘুমোতে দিবি না তুই, বিমল? সেই কখন থেকে টানা গুদ নাহয় পোঁদ চুদেই যাচ্ছিস, চুদেই যাচ্ছিস! একটু বিশ্রাম নে রে বাপ এখন!
ভাইয়াঃ তোর মত সেয়ানা মাগী চোদনে কিসের বিশ্রাম! এবার মালটা তোর পোঁদে খালাস করে একেবারে ঘুম দেবো নাহয় দুজনে।
মাঃ বাবারে বাবা, এত চুদতে পারিস তুই? তোর শরীর খারাপ করবে তো একরাতে এতটা কামলীলা চালালে!
ভাইয়াঃ আরে ধুর, বালের কথা বলছিস তুই। নিজ জন্মদায়িনী মায়ের সোনাবরন দেহ মদ খেয়ে চুদলে কখনো জোয়ান পুরুষের শরীর খারাপ করে না, মা।
মাঃ আচ্ছা ঠিক আছে, তোর নাহয় সারারাত চোদনে শরীর খারাপ করে না, কিন্তু আমার? এত গভীর রাত অব্দি দৈহিক মিলনের ধকল টেনে আগামীকাল ঘরের কোন কাজ করতে পারবো আমি?
ভাইয়াঃ এ্যাই মা, কাল থেকে কিসের ঘরের কাজ তোর! বলেছি না, তুই এই বাড়ির রাজরানি। আমি হলাম তোর মহারাজা। আমার সাথে সারারাত সঙ্গম করাই তোর একমাত্র কাজ। সারাদিন তোর আর কোন কাজ নেই। সারারাত আমার চোদন খেয়ে সারাদিন বিশ্রাম নিয়ে শরীর ঠিক করবি। রাতে আবার চোদন খাবি, ব্যস এই তোর জীবন, মা।
মাঃ সেরেছে কাজ, কী বলিহারি জীবন আমার! দেখবো তো আমি, কতকাল তুই বিয়েশাদি না করে মাকে রক্ষিতার মত ভোগ করতে পারিস?!
ভাইয়াঃ সে তুই দেখে নিস, মা। তুই দেখিস, দিব্যি তোকে চুদে চুদেই শান্তিতে বাকি জীবনটা কেটে যাবে আমাদের মা ছেলের। সারাদিন কলকাতায় ব্যবসার কাজ সেরে সারারাত তোকে চুদে শান্তি করে নিবো মা ব্যাটায়!
মাঃ বাবাগো বাবা, কত শাস্তি চায় গো আমার ছেলেটা!! আপাতত সেসব বাদ দিয়ে, আয় আজ রাতের মত আমার গুদ-পোঁদে ফাইনাল চোদাটা দিয়ে মাল ঝেড়ে ঘুমোতে চল, লক্ষ্মী সোনা।
এবার ছেলেকে একটু ঠেলে সরিয়ে কোমর দুলিয়ে গেস্ট রুমের ওপাশে থাকা একটা সিঙ্গেল সোফার দিকে এগিয়ে যায় মা ললিতা। সোফায় চড়ে, ডগি পজিশন নিয়ে সোফার মাথায় দুই হাত রাখে। দু’পা দুদিকে যথাসম্ভব ছড়িয়ে, নধর পাছা বাতাসে ভাসিয়ে ডিম লাইটের নীলচে আলোয় ছেলেকে আহবান করে নগ্ন, নধর দেহের কামযৌবনা মা। আমি বেশ বুঝলাম, নারীর এই কামুক ডাকে সাড়া না দেয়াটা যে কোন মদমত্ত পুরুষের পক্ষে অসম্ভব ব্যাপার!
উলঙ্গ দেহে ঠাটান বাড়া ঝুলিয়ে বিমলদা দৌড়ে গিয়ে তৎক্ষনাত মার কাছে যায়। মায়ের পেছনে সোফার সামনে দাঁড়িয়ে পড়ে দাদা। মা ললিতার লোমহীন চকচকে ফর্সা পিঠে গোটাকয়েক লালাভেজা চুমু খেয়ে পেছন থেকে একঠাপে আবার বাঁড়া চালান করে দেয় মার তাতিয়ে থাকা পোঁদে। তেলচুপচুপে গরম চুলার মত ললিতা ঘোষের পোঁদ মনের আনন্দে ঠাপানো শুরু করে বিমলদা।
মায়ের নরম নধর পাছাটা টিপতে টিপতে কোমর দুলিয়ে জেরসে চুদে চলেছে বিমলদা। মা ললিতাও পাছাটা পিছনে ঠেলে ছেলের চোদার মজা নিতে থাকে। পুরো বাড়াটাই মার রসে ভরা পোঁদে গিলে নিচ্ছে। পাছার ভিতরে চামড়া মাংস সরে গিয়ে বাড়াটাকে যাতায়াতের জায়গা করে দিচ্ছে যেন! মা ললিতা পোঁদের ঠোঁট দিয়ে বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে আর ছাড়ছে।
বিমলদা ঠাপের গতি আরো বাড়িয়ে দেয়। মা ললিতা কাঠের সোফা সেটের কাপড় খামচে ধরে মরদ ছেলের প্রানঘাতি পুটকি চোদন খাচ্ছে। ঠাপের তালে তালে মায়ের ৪২ সাইজের জাম্বুরার মত মাইগুলো নীচে এদিক ওদিক দুলছে। সেটা দেখে বিমলদা নীচু হয়ে মায়ের পিঠে মুখ ঘষে, চুষে, কামড়ে দুহাত মার বগলের তলা দিয়ে বাড়িয়ে মাইগুলো দুহাতে মুঠো করে টিপতে টিপতে ঠাপাতে থাকে। মা ললিতা তখন আরামে চোখ বন্ধ করে “আআআহহহ মাআআগোওও” করে গোঙাচ্ছে। ছেলের বিচিটা মার পাছার উপর আছড়ে পরে সুমধুর সুরলহরী তুলছে।
এবার মাকে সোফা থেকে উঠিয়ে আবার তোশকে ফেলে কাত করে শুইয়ে পেছন থেকে মাকে পুটকি মারতে দেখছি দাদাকে। এই পজিশনে আরো বেশ খানিক্ষন মা ললিতার পুটকি চুদে মার পোঁদেই হড়হড়িয়ে বাড়ার ফ্যাদা ছেড়ে দেয় বিমলদা। মা ললিতাও আরামে শিতকার দিয়ে গুদের জল খসিয়ে দেয়। ফ্যাদা ছেড়ে পুটকি থেকে ধোন বের করে মেঝের তোশকে চিত হয়ে শুয়ে মাকে বুকে টেনে নেয় বিমলদা। মার ফর্সা পাছার খাঁজ বেয়ে বেয়ে তখন ছেলের সাদা ঘন বীর্য ও গুদ বেয়ে রসের ধারা টুপটুপ করে বেড়িয়ে তোশক, বালিশ সবকিছু ভিজিয়ে দিচ্ছে।
আবারো গুদ খেঁচে গুদের জল খসালাম আমি। ঘুমে তখন চোখ বুঁজে আসলো আমার। নাহ, ঘুম আটকে আর দেখতে পারছি না মা ও বড় ভাইয়ের চোদাচুদি। পাশ ফিরে গায়ে চাদর টেনে সেরাতের মত ঘুম দিলাম। মা ও দাদাও তখন তাদের দীর্ঘ চার ঘন্টার সঙ্গম শেষে এসির ঠান্ডা পরিবেশে মেঝেতে পাতা তোশকে ঘুমিয়ে পড়েছে।
এরপর থেকে, প্রতিরাতে লুকিয়ে চুরিয়ে মা ও বড় দাদার যৌন-আবেদনময়ী দৈহিক মিলন দেখাটা অভ্যাসে পরিণত হয় আমার। রাতে মা ও দাদার চোদন দেখে নিজের গুদ খেঁচে আঙলি করে রস বের করে নিজের ঘরে গিয়ে আমি ঘুমোতোম।
এভাবেই, আমার মত ছোটবোনের চোখের সামনেই এখনো অসহায়, কামুক মাকে রাতের আঁধারে বেলেঘাটার নিজ ঘরে ভোগ করে চলেছে আমার লম্পট বড় ভাই। বাকি জীবনটা হয়তো এমন করেই একে অন্যকে চুদে কাটিয়ে দেবে আমার মা ও বড়দা।

***************** (সমাপ্ত) *******************

More বাংলা চটি গল্প

Leave a Comment