ছেলের হস্তমৈথুনের বদঅভ্যাস ছাড়াতে ধার্মিক মায়ের দেহদান [২][সমাপ্ত]

Written by চোদন ঠাকুর

“কিগো মা শোভা মুখার্জি? কি ব্যাপার, পারবে তো এই হামানদিস্তা তোমায় সুখ দিতে? পছন্দ হয়েছে তো, মা?”
“জানি না, দুষ্টু, বদমাশ! যাহ, সর এখান থেকে!”
মুখে একথা বললেও মা আলতো হেসে ঠিকই নিজের মুখটা আরেকটু ধোনের সামনে এগিয়ে নিলো। মাগী এতবড় বাঁশের লোভে পড়েছে বটে!

এবার, আমার বাঁড়ার মুদোসহ বিচি জোড়া মার সমগ্র মুখমন্ডলের উপর, গালে, ঠোঁটে, চোখে, গলায় ঘষতে লাগলাম। মার ঠোঁটের ফুটো দিয়ে মুখের ভেতরে ঢোকানোর চেষ্টা করতে থাকলাম, আর মার গুদের কোঁট-টা আমার মুখ দিয়ে কামড়ে কামড়ে চুষতে রইলাম। এবার মা আর থাকতে পারলো না। নিজেই হাত বাড়িয়ে আমার ধোনটা নিয়ে মুখে পুরে প্রচন্ড জোরে টেনে টেনে চুষতে থাকলো।
আমি জগতের চরমতম সুখে, মাকে দিয়ে ধোন চুষিয়ে চোখে মুখে অন্ধকার দেখতে শুরু করছি। দেখছি, মা আমার ধোনটা আগাগোড়া, একেবারে মুদো থেকে বীচি পর্যন্ত পুরো ৭ ইঞ্চি বাড়াটা আইসক্রিম চোষার মত চোঁ-চোঁ করে চুষে খাচ্ছে।
এদিকে, আমি মার গুদ চুষে চলেছি। চুষতে চুষতে মা সামান্য কেঁপে উঠে ভলকে ভলকে গরম যোনী রস ছেড়ে দিল। মার গুদের ভেতর থেকে আমার মুখের মধ্যে সে অমৃত রস পরতে লাগলো৷ আমি পুরো রসটা চেঁছেপুঁছে খেয়ে নিলাম! আহহ ওহহহ কি স্বাদ সেই গুদ-খসা রসের! জীবনে এই প্রথম কোন মহিলার কাম রস পান করলাম, তাও সেটা নিজের জন্মদায়িনী মায়ের! বেশ নোনতা নোনতা আর গরম গরম ভাঁপে ভরা একটা সুঘ্রান আসছিল যোনী-রস থেকে, খুবই ভালো লাগছিলো নাক ভরে সে গন্ধ শুঁকতে!
মার জল খসার পর আমি বুঝতে পারলাম, আমারও তখন প্রায় হয়ে এসেছে। এই ২০ বছরের বাড়াটা মা আর বেশিক্ষন চুষলে হয়ত মার মুখেই আমার বীর্য পরে যাবে। আমি তারাতারি আমার ধোনটা মার মুখ থেকে বার করে নিলাম। মা মনে হয় আমার মনের কথা বুঝতে পেরে ফিকফিক করে সামান্য হাসলো!
তখন, আমি দ্রুত হাতে মার কোমড়ে গুটিয়ে থাকা তার পরনের শাড়ি-পেটিকোট মার, আর হাঁটুর নিচে থাকা পেন্টিটা টেনে হিঁচড়ে খুলে দূরে ছুঁড়ে ফেললাম। আমার ৩৮ বছরের যুবতী মা আমার সামনে সম্পূর্ণ নেংটো এখন। সেটা দেখে, তৎক্ষনাৎ নিজের আধখোলা হাফপ্যান্ট-বক্সার খুলে, গায়ের টি-শার্ট মাথা গলিয়ে বের করে ছুঁড়ে দিয়ে নিজেও মার সামনে পরিপূর্ণ উদোম নেংটো হয়ে গেলাম। আমি তখন মায়ের নগ্নরূপ দেখছি, আর হেসে বলছি,
“ওরে, নে রে, নে গুদমারানি খানকি মাগী মা, এবার নিজের ছেলের ভরপুর ভরদুপুরে চোদন খাওয়ার জন্যে রেডি হ রে, বেশ্যার ঝি নটি মাগী!”
আমার মুখে এমন গালাগাল আর তুইতোকারি শুনে দেখলাম, মা শোভা রানী হঠাৎ বেশ গম্ভীর হয়ে গেল! মা অন্য দিকে ফিরে একটা দীর্ঘ নিঃশ্বাস ছাড়লো। আমি বেশ বুঝলাম, আমার এসব বাজে, অশ্রাব্য গালাগাল আমার ধার্মিক, রক্ষণশীল, হিন্দু-ব্রাক্ষণ ঘরের বিধবা মাকে কষ্ট দিয়েছে। আসলে এত তারাতারি মাকে এসব কুৎসিত কথা বলা উচিত হয়নি। নিজের ভুল বুঝতে পেরে, সাথেসাথে আমি ক্ষমা চাইলাম মার কাছে,
“প্লিজ, আর এমনটা হবে না মা! আমি উত্তেজনার বশে মস্ত বড় ভুল করে বসেছি। রাগ কোর না মা প্লিজ। আর কখনো এভাবে গালাগাল করবো না আমি।”
“দেখ বাবা গদাই, তুই আমার সাথে শারীরিক যৌন সম্পর্ক করতে চেয়েছিস, তা আমি মা হওয়া সত্বেও মেনে নিয়েছি৷ কিন্তু আমি বিছানাসঙ্গী হলেও এখনো তোর জন্মদাত্রী মা!! তাই, আশা করি, তুই আমায় আমার প্রাপ্য সম্মানটুকু ঠিকমত দিবি।”
আমি মাথা নগ্ন দেহে ঠাটানো ধোন হাতে মাথা নিচু করে রয়েছি তখন। সেটা দেখে মা নিজেই আদর সুরে হেসে বললো,
”আচ্ছা, ঠিক আছে, আর যেন কখনো এমনটা না হয়। নে, সোনা মানিক আমার, এবার বাকি কাজটুকু শুরু কর। আর অপেক্ষা করাস না আমায়, ম্যালা কাজ পড়ে আছে ঘরে!”
এই বলে, মা আমার খাটে মিশনারী পজিশনে পিঠ লাগিয়ে এলোচুলে শুয়ে তার গোব্দা, ভারী পা দুটোকে দুইদিকে যতটা পারে মেলে ধরলো। আমি খুশি হয়ে আমার আখাম্বা বাঁড়াটা গুদের সামনে নিয়ে হাঁটু গেড়ে বসে সেটা মার গুদের মুখে সেট করলাম। গুদের পাপড়িদুটোর সাথে রগড়ে রগড়ে বাড়াটা হালকা করে ঘষে দিলাম। তাতে, মা তীব্র শীৎকার দিয়ে বললো,
“উহহহহহ আহহহহহ উমমমমম শোন বাছা, একটু আস্তে ঢুকাবি কিন্তু বাবাআআআআ! তোর ওটা বেজায় বড় সাইজের! তোর মৃত বাবারটা এত বড়সড় ছিল না রে!! অনেকদিন পর, প্রায় ২/৩ বছর ওখানে কিছু ঢুকেনি তো, একটু ব্যথা করবে হয়তো। তাই, আস্তে দিস রে সোনা বাবুটারে!”
“ওকে, সেটা ঠিক আছে মা। আস্তেই ঢুকাবো নাহয়। তবে, তোমার ব্যথা করলে জানিও, যন্ত্রটা বার করে নেবো তখন, বা চাপ দেয়া কমিয়ে দেবো।”
বলে, কোমর নাড়িয়ে আলতো চাপ দিলাম মার গুদের ছিদ্রে। আমার বিশাল ধোনের মুন্ডিটা তাতে পচচ ফচচ করে গুদের ভেতর কিছুটা ঢুকে গেল। মা বেশ সশব্দে ” আআআআআহহহহহ আআআআআকককক অঅঅঅঅককক” করে উঠল। এভাবে কিছুক্ষন রাখার পর, ধোনটাকে একটু পিছিয়ে নিয়ে কোমর দুলিয়ে নিজের ৫ ফুট ৬ ইঞ্চি শরীরের জোর খাটিয়ে একটা রাম-ঠাপ মারলাম মার রসে ভেজা খানদানী গুদে! ভরদুপুরে সন্তানের বিছানায় শায়িত আমার ৫ ফুট ১ ইঞ্চির ছোটখাট মা যেন কাতরে উঠলো গুদে এমন বিরাশি শিক্কার ঠাপ সহ্য করে!
মা আমার গলা জড়িয়ে আমার ঠোটে তার জিহ্বা ভরে চুমুতে লাগলো। মায়ের দু’বগলের তলা দিয়ে দুহাত চালিয়ে মায়ের কাঁধ চেপে ধরে, ধোনের মুদো পর্যন্ত বের করে পুনরায় গায়ের সর্বশক্তিতে দিলাম একটা রাম-ঠাপ। সেই বিশাল ঠাপে পকাত পুরুততত ভচাতত পচাত শব্দে আমার বাঁড়াটা মায়ের পিচ্ছিল গুদে পুরোটাই গোড়া পর্যন্ত ঢুকে গেলো! মায়ের অনেকদিনের আচোদা গুদে এমন দশাসই বাড়া যেতেই মা চিৎকার দিয়ে উঠলো,
“উফফফফফফফফ ওহহহহহহ আহহহহহহহ বাবাআআআআআ গোওওওওওও বাবাআআআআআ! গেছিইইইইইই রেএএএএ আমিইইইইইইইই! ওওওওওওও ওওওহহহহ মাআআআআ! মাআআআ গোওওওওও!”
“কি হল মা, লাগছে খুব!? আমি বের করে নেবো বুঝি?”
মা তখন আমায় জরিয়ে ধরে ক্লান্ত সুরে, গুদে ব্যথা সহ্য করে বলে,
“না রে, সোনা মানিক আমার। তোর ওটা বের করতে হবে না রে বাছা। আমি সববব সামলে নেবো। মেয়েদের এতটুকু ব্যথা সহ্য করার শক্তি ভগবান দিয়েই দেন। তুই ধীরে ধীরে চালানো শুরু কর এখন। আমার আস্তে আস্তে সয়ে যাবে দেখিস তুই, লক্ষ্মী ছেলেরে, আদরের গদাই সোনা। তুই কিচ্ছুটি চিন্তা করিস না রে!”
মার কথায় আশ্বস্ত হয়ে, এবার আমি আস্তে আস্তে কোমর চালাতে শুরু করলাম। নিজের সবল দু’হাতে দিয়ে মার ৩৭ সাইজের ডাবল-ডি কাপ সাইজের মাই দুটোকে টিপতে টিপতে চুদতে থাকলাম মাকে। খানিকক্ষন, মার কামনামদির ঠোঁট দুটোকে খুব কষে কষে চরম সুখে কামড়াচ্ছিলাম। মার গুদের ভেতর যেন আগুন ধরে গিয়েছে! এতটাই গরম ছিলো গুদে! মা নিজেও সুখের আবেশে আমায় জোরে জরিয়ে ধরছিল তার নগ্ন বুকে।
মা এতক্ষণ দুই পা ভারী উরু, পাছাসহ দুদিকে মেলে ধরেছিলো। হঠাৎ, মা তার মোটা পা দুটো আমার কোমরের দু’পাশে বেড়ি দিয়ে জোরসে কাঁচি মেরে ধরলো। দুই হাত উঠিয়ে আমার কাঁধের দুপাশ দিয়ে ঘুরিয়ে আমার গলা জড়িয়ে ধরলো। আমার ঠোটে মা তার ঠোট, জিহ্বা ভরে পরম আবেগে চুম্বন দিতে লাগলো। কামে পাগল আমি আরো জোড়ে জোড়ে আমার বাড়া মার গুদে ঢুকাতে লাগলাম। পাগলের মত ঘপাঘপ রামঠাপে চুদছি। একদম আমার বাড়ার মাপে বানানো যেন মায়ের ঘি চমচমে গুদটা! মা সুখে শীৎকার দিয়ে উঠে,
”আআআআহহহহ সোনাআআআআআ গদাইইইইই, আমার! কর বাছা, ভালো করে কর মানিক। জোরে কর সোনা! খুব আরাম পাচ্ছি রে আমি! জোরে জোরে কর, আমার লক্ষ্মী বাচ্চাটা!”
চুদতে চুদতেই মাকে আরেকটু রগড়ে দিতে আমি ন্যাকামো করে বলে উঠলাম,
“কি মা? কি করার কথা বলছো তুমি, মা?!”
“যাহহহহহহহ দুষ্টু, যেন ন্যাকা বাচ্চাআআআআ। বুঝে না যেন কিছুই! উমমমমমমম ওমমমমমম! বদমাশ, ডাকাত ছেলে রে, শোন – আহহহহহহহহ ওহহহহহহহ খুব করে চোদ দেখি আমায়! খুব করে চোদ তোর কামুকি মার চামকি গুদ! নতুন করে গুদ ফাটা আজ আমার, গদাই সোনা! আজ থেকে আমার গুদ তোর কেনা গোলাম হয়ে থাকবে চিরকাল, লক্ষ্মী পোলাটারে! আহহহহহ উহহহহহ ওহহহহহহহ কী যে দারুন আরাম দিচ্ছিস রে তুই, পাগলা ছেলেরে! জোরে সোনা, আরো জোরে মার! আরো জোরে জোরে ঠাপা তোর মাকে, বাপজান!”
আমার রক্ষনশীল, ধার্মিক মার মুখে এ ধরনের নোংরা কথা শুনে আমি প্রচন্ড গরম হয়ে গেলাম। বুঝলাম, মা আমার সাথে সম্পূর্ণ ফ্রি হয়ে গেছে। একটু আগে মাকে গালি দেয়ার রেশটা ছাড়িয়ে উল্টো মা-ই এখন মুখ খারাপ করা ভাষায় অশ্লীল গালিগালাজে সঙ্গম করতে চাইছে! আমার যেন খুশি আর ধরে না!
আমি প্রচন্ড জোড়ে জোড়ে চুদতে থাকলাম আমার শোভা মাকে। মাও তলঠাপ দিতে লাগলো। আশ্চর্য যে, মা বিনা কষ্টে, পরম শান্তিতে এমন অমানুষিক চোদন খাচ্ছে যেন কিছুই না! মায়ের মত সেরা মাগী কখনো কোথাও পাওয়া যাবে না। আমার এমন বলশালী গাদনের পরিশ্রমে আমার পুরো শরীর বেয়ে টপটপ করে ঘাম পড়ছে মার শরীরে, দুধে, পেটে। মার শরীর চাটা, দুধ মলা, বোটা চুষা তো অনবরত আছেই। তাতে, মায়ের যৌন শীৎকার পাল্লা দিয়ে যেন বাড়ছে! ক্রমাগত গুদের রস ছেরে তার গুদটাকে আরো পিচ্ছিল করে তুলছে মা জননী। খুব সহজ হচ্ছে তখন ঠাপানো।
বহুক্ষণ চুদে ঠাপিয়ে আমার ধোনে শিরশিরানি উঠলো। মাল বেরোনোর সময় হয়েছে বুঝলাম। মায়ের কোমল দুই হাত মায়ের মাথার দুপাশে বিছানায় মেলে দিয়ে আমার সবল দু’হাতে চেপে ধরলাম। মায়ের শরীরে নিজের সমস্ত শরীরের ভর ছেড়ে দিয়ে গায়ে গা মিশিয়ে মায়ের ঠোট চুষে চুষে প্রানঘাতি ঠাপ দিতে থাকলাম। কিছুক্ষন পর, মায়ের মাথার নিচে আমার দু’হাত দিয়ে মায়ের এলোচুল অাকড়ে আঙ্গুলে জড়িয়ে মায়ের ঠোট-গলা কামড়াতে কামড়াতে জান্তব চিৎকারে মাকে চুদে চললাম। আমার পুরুষালী বুকে মায়ের বড় বড় বিশাল স্তনজোড়া পিষ্ট হচ্ছে। মা-ও তার দুহাত আমার হাতের নিচে দিয়ে ঢুকিয়ে আমাকে জড়িয়ে বুকে চেপে আমার পিঠ খামছে দিচ্ছে আর পশুর মত ঠাপ খাচ্ছে। মায়ের মুখে আমার মুখ থাকায় মা’র শীৎকারগুলো চাপা স্বরে হুমমম উমমম আমমমম ধ্বনিতে পরিণত হচ্ছিলো!
অবশেষে, মার গরম, নরম, লদলদে গুদে কত হাজার বার ঠাপানোর পর আমি আর থাকতে না পেরে আমার গরম গরম বীর্য ঢেলে দিলাম। মাও আবার রস খসালো। দুজনেই যেন ধোন-গুদে রসের বন্যা বইয়ে দিচ্ছিলাম। দুজনের মেশানো কামরস মায়ের গুদ ছাপিয়ে বের হয়ে আমার পুরো বিছানা ভিজিয়ে দিচ্ছে। চোদন শেষে আমি মার উপর জড়িয়ে ধরে শুয়ে থাকলাম অনেকক্ষন। এমন চোদন মহাযুদ্ধের পর কারো শরীরে আর বিন্দুমাত্র কোন শক্তি অবশিষ্ট নাই। আমরা দু’জনেই খুব তৃপ্তি পেলাম। আমার জীবনে প্রথমবার ও মার জীবনের শ্রেষ্ঠ চোদন ছিলো এটা! মায়ের দুধ মলে মলে ঠোটে হাল্কা কিস দিচ্ছি। মা তখন আমার চুলে সস্নেহে হাত বুলিয়ে পাল্টা চুমু খাচ্ছে। ফিসফিস করে মা বলে,
“বাবারে বাবা, গদাই! একটা কথা বলতো সত্যি করে, তোর মার দিব্যি কেটে বল দেখি!”
“কী কথা মা! সবই তো ডাক্তারকে গতকাল বিকেলে আর তোমায় গতরাতে বলেছি, মা।”
“তাও, আমার সন্দেহ হচ্ছে! তুই বলেছিস যে তুই এখনো ভার্জিন, কোন মেয়েকে জীবনে কখনো করিস নাই। কিন্তু আমার মত মধ্যবয়সী মহিলাকে যেভাবে ঝাড়লি এই ভরদুপুরে, খুব অবাক হচ্ছি আমি!”
“বাহ রে, মা! আমি আসলেই ভার্জিন, তোমাকেই জীবনে প্রথম করলাম৷ এই দেখো তোমার গা ছুঁয়ে বলছি।”
“তাহলে এতকিছু শিখলি কোথায় তুই? তোর বাবার থেকেও ঢের ভালো সুখ দিযেছিস আমার মত দুই বাচ্চার মাকে, গদাই!”
“ওহহ এই কথা! সেতো আমি কম্পিউটার আর মোবাইলে পানু ছবি দেখে, আর xossipy ডট কমের মত চটি সাইটে বাংলা চটি পড়ে সব শিখেছি। এখনকার আধুনিক যুগের কলকাতা মেডিকেলের ছেলে, প্রযুক্তি ব্যবহার করেই নরনারীর যৌনলীলায় তোমার চেয়ে ঢের বেশি পারদর্শী আমি।”
“হুমম বুঝলাম। আমার ছেলে তলেতলে পেকে একেবারে তালগাছ! তা শোন, মাকে তো নিজের মত করে পেলি, এখন থেকে ওসব হাত মারা বাদ দিয়ে মন দিয়ে পড়াশোনা করবি তো, বাছা?”
“সে আর বলতে মা! তোমার মত পূর্ণ যৌবনের নারীদেহ পেলে কোন শালায় আর হাত মারে রে! আর পড়াশোনা তো আগের চেয়েও বেশি করবো এখন থেকে, দেখো তুমি।”
“মনে রাখিস কথাটা, তাহলে আমি….”
“তাহলে কী, মা?”
মার কথা শেষ করার আগেই ঠিক তখন পাশের ঘরে ৩ বছরের দুধের শিশু ছোটবোনটা খিদের জ্বালায় কেঁদে উঠলো। তড়িঘড়ি করে মা বিছানা থেকে উঠে, কোনমতে ব্লাউজ, পেটিকোট, শাড়ি জড়িয়ে বোনকে বুকের দুধ খাওয়াতে পাশের ঘরে যেতে উদ্যোত হল। হঠাৎ, আমার ঘরের দরজা ছেড়ে বেরোনোর সময় কাঁধ পাশে ঘুরিয়ে মা বলে,
“তাহলে আজ থেকে রোজ এমন আদর দোবো। দিনে-রাতে যখনি চাস, মাকে তোর বিছানায় পাবি। তবে, সেজন্যে মেডিকেল পরীক্ষায় ভালো রেজাল্ট করা চাই৷ নাহলে কিন্তু……”
“নাহলে কী, মা?”
সেটা না বলেই মা মুচকি হেসে ঘর ছেড়ে বেরিয়ে গেল। আসলে, “নাহলে কী” সেটা বলার কোন প্রয়োজন-ও নেই এখন। মার ৩৮ বছরের কামুক দেহের স্বাদ যখন ২০ বছরের তরুণ ছেলের ভাগ্যে জুটেছে, সেই সুস্বাদু খাবার ছেড়ে অন্য কোন দিকে যে আমার আর যাবার উপায় নেই সেটা আমরা মা-ছেলে দু’জনেই দিব্যি বুঝতে পারছি!
মা বেরুনোর পর রতিক্লান্ত দেহে একটা লম্বা ঘুম দিলাম আমি। সন্ধ্যায় উঠে মেডিকেল পড়াশোনার বই ও ছোটবোনের জন্য নিডো বা ল্যাকটোজেন গুঁড়ো দুধ কিনতে যেতে হবে। তারপর, মন দিয়ে পড়ালেখা করে, রাতে মার সাথে বাকি কাজ তো আছেই।
এদিকে, ঘুম থেকে উঠে সন্ধ্যায় বের হলাম আমি। বেরুনোর সময় দেখলাম, মা রতি-তৃপ্ত বাসি শরীরে ঘরের কাজ করছে। তখনো গোসল সারেনি মা। আমি যাবার পর, মা শোভা রানি তার ঘরের আলমারির দিকে এগুলো। নিজের বিধবা বেশের সাদামাটা শাড়ি পাল্টে ছেলের মনোরঞ্জনের জন্য রঙিন কোন পোশাক পড়তে হবে তাকে। নিজের রূপ-যৌবন পুঁজি করেই ছেলেকে সুপথে ফিরিয়ে বড় ডাক্তার বানাতে হবে।
মা শোভা আলমারি থেকে গদাইয়ের স্বর্গীয় বাবার দেয়া একটা জরির কাজ কড়া হলুদ রঙের শাড়ি বের করল। পিছনে লেস দেওয়া কালো ব্লাউজ বের করল। সাথে, কালো রঙের ম্যাচিং সায়া। ব্রা-পেন্টিও হবে কালো রঙের। ব্লাউজ ও সায়াটা ছোট আর টাইট মনে হল তার। পুরনো শাড়ি তো, সেসময় কচি রমনী শোভার দুধ পাছা ছিল ছোটখাট ৩২/৩৪ সাইজের৷ এখনকার মত ৩৭ বা ৪০ সাইজের জাম্বুরা নয়!
বাথরুমে গিয়ে গরম জলে স্নান করল মা অনেকক্ষণ ধরে। নিজের প্রতিটা অংশ পরিস্কার করল তার দেহের পুরুষ, নিজের সন্তানের জন্য! তারপরে বেরিয়ে এসে শাড়ি সায়া ব্লাউজ পড়ে মা শোভারানি। সাথে বেশ কিছু রুপো আর সোনার গয়না পড়ল। টিকলি থেকে শুরু করে পায়ের আঙ্গুল বন্ধনি অব্দি। গলায় একটা নেকলেস, দু’হাতে আট গাছা বালা, কঙ্গন। সাথে, দু গাছা হার, এক জোড়া বেশ ভারী নুপুর। সোনার ভারী কোমর বন্ধনি-ও পড়ল মা।
সমস্ত গয়না পড়ে আয়নায় নিজেকে নতুন বৌয়ের মত লাগছিল মাকে। কলকাতার আধুনিক নারীদের মত সুগন্ধি প্রসাধনী দিল মা। স্নো-পাউডার মাখলো দেহের অনাবৃত অংশগুলোয়। ঠোঁটে লাল রঙের হাল্কা লিপস্টিক দিলো। কপালে দিল একটা বড় লাল টিপ। এলো চুলটা ভাল করে আঁচড়ে, রোজকার খোঁপা না বেঁধে বরং একটা মোটা লুজ বিনুনি করে মা। বিনুনির গোড়ায় হলুদ ফিতে বাঁধে। সেজে গুজে অপেক্ষা করতে লাগলো, কখন ছেলে ঘরে ফিরে! মাঝে, চট করে ছোট মেয়েকে সন্ধ্যা বেলার বুকের দুধ খাইয়ে তাকে দোলনায় খেলতে বসিয়ে দিলো।
আমি কিছুক্ষণ বাদেই কেনাকাটা সেরে ঘরে ফিরলাম। নিজের রুমে বই-খাতা রেখে ছোটবোনের নিডো দুধের কৌটো নিয়ে মার কাছে গেলাম। মা তখন রান্নাঘরে সন্ধ্যা বেলার চা-নাস্তা বানাচ্ছিল। মাকে ওইরকম হলুদ শাড়িতে ডানাকাটা পরীর মত সুন্দর দেখাচ্ছিল। মাকে দেখে হাঁ হয়ে গেলাম আমি! ড্যাবড্যাব করে একদৃষ্টিতে মাকে গিলছি তখন। আমার চোখের ওই কামাসক্ত দৃষ্টিতে মা মুখ নিচু করে রইল লজ্জায়, মা যেন আমার নববিবাহিতা স্ত্রী!
আমি এগিয়ে এলাম মার দিকে। মার কাছে এসেই মার ভরাট দেহটাকে নিজের তরুণ শরীরে টেনে নিয়ে সজোরে চেপে ধরলাম। মার বেণীর গোঁড়াটা টেনে ধরে মার মুখটা তুলে বললাম,
“মা, আমার দিকে তাকাও।”
মা কোনরকমে তাকাল। আমি তখন প্রেমিকের দৃষ্টিতে মার চোখে চোখ রেখে চেয়ে আছি। লজ্জায় আরক্তিম আমার শ্যামলা বাঙালি মা কোনক্রমে বলে,
“উফফ কী শুরু করলি সন্ধ্যে বেলায়, গদাই! ছাড় আমাকে, খাবার বানিয়ে নেই। তুই তোর ঘরে পড়তে যা দেখি।”
“উহহ তোমার মত সুন্দরী জননীকে এখানে রেখে বাল হবে আমার পড়াশোনা! তোমাকে কেন আগে পাইনি মা, বলো তো?!”
বলে মার গলায় নাক-মুখ গুঁজে দিলাম আমি। মা শোভা মুখার্জি-ও তার মাথাটা তুলে আমাকে ভালো করে আদর করার জায়গা করে দিল। সুন্দরী মার গদির মত নরম দেহটা পিষতে পিষতে মার মুখে মুখ ভরে চুমু খেতে লাগলাম আমি। মার লিপস্টিক দেয়া নীচের ঠোঁটটা দাঁতে কামড়ে ধরে চুষতে লাগলাম। মা আবেগে আমার গলাটা তার মোটা দুহাতে জড়িয়ে ধরল। আমি মার বেণীর গোঁছাটা টেনে ধরে মার উপরের ঠোঁটটা চুষে কামড়ে খেতে লাগলাম। ষাঁড়ের মত চাপা স্বরে গর্জন করলাম,
“উমমম শালি তোকে এইবেলা এখানেই চুদব, মা। তোর এই কামুক সাজগোঁজ আমার মাথা নষ্ট করে দিল, চ্যাট।”
মাকে রান্নাঘরেই শুইয়ে দিতে শুরু করলাম আমি। মা-ও যেন মনে মনে এটাই চাইছিল। মার দেহটা হেলিয়ে দিয়ে শোয়াতে যাবো, ঠিক সেই সময়ে পাশের ঘরে বোনটা চিৎকার করে কেঁদে উঠল। দোলনা থেকে মেঝেতে পড়ে গেছে বোধহয়।
“আমি দেখছি ওকে, মা” বলে মাকে রান্নাঘরে রেখে বোনের দোলনার কাছে গেলাম আমি। মেঝে থেকে তুলে মার খাটে ছোটবোনটাকে শুইয়ে দিয়ে দুপাশে দুটো বালিশ দিয়ে ঘুম পাড়িয়ে দিলাম। বোন ঘুমালে পর আমি আবার মার খোঁজে রান্নাঘরে এগোলাম।
মা চুলোর সামনে দাঁড়িয়ে সন্ধ্যার নাস্তা হিসেবে ফুলকো লুচি আর আলুর দম রান্নার জোগাড়যন্ত্র করছিল। ওই অবস্থায় মার পেছনে দাঁড়িয়ে থেকে তার সুবাসিত দেহটা ঘুরিয়ে এনে সামনাসামনি জড়িয়ে ধরলাম নিজের শক্ত বাঁধনে। মাকে কোন কথা বলার সুযোগ না দিয়ে মার হলুদ শাড়ির আঁচলটা বুক থেকে নামিয়ে মার ব্লাউজের দুটো হুক পট পট করে ছিঁড়ে, ব্রায়ের ইলাস্টিক-সহ স্ট্র্যাপ উঠিয়ে, মার ওই লাউ-এর মত একটা মাই বাইরে বের করে এনে পাগলের মত চুষে মার বুকের তরল দুধ খেতে লাগলাম। মা যেন ঘটনার আকস্মিকতায় একটু থমকে গেলেও, সেটা সামলে নিজে রান্না ঘরের দেওয়ালে পিঠে ঠেস দিয়ে আমাকে দুধ খাওয়াতে খাওয়াতে আমার মাথায় হাত বোলাতে লাগলো।
মার চুলের মোটা বিনুনিটা সামনে বুকের ওপরে এনে মার দুধ খেতে লাগলাম, আর মাঝে মাঝেই দাঁতে চেপে কামড়ে দিচ্ছিলাম বুকের বোঁটাসমেত মাংসল জায়গাগুলো। মা তার মাথাটা পিছনে বাঁকিয়ে দিয়ে সুখ নিচ্ছে তখন পরিপূর্ণভাবে। এভাবে, পালা করে মিনিট দশেক দুটো দুধ খাওয়ার পরে আমি মার শাড়িটা তুলে মার ফোলা গুদটা খামচে ধরলাম। আমার মোটা শক্ত আঙ্গুল মার গুদের চেরায় ঢুকিয়ে দিয়ে আংলি করতে লাগলাম, আর টেনে টেনে মার দুধ কামড়াতে থাকলাম। মা মাথাটা পিছনে হেলিয়ে দিয়ে সুখের আবেশে হাঁপাতে লাগল জোরে জোরে। গুদু মণিটা রসে টইটম্বুর করছে যেন!
দুধ ছেড়ে, দাঁড়িয়ে থেকেই মাকে উল্টো করে ঘুরিয়ে দিলাম আমি। মার দেহের পেছন থেকে গলা, কাঁধ, পিঠের নরম চামড়া চেটে চেটে শাড়ি-সায়ার উপর দিয়েই মুখটা মার পাছায় নামিয়ে আনলাম। কাপড়ের উপর থেকেই সজোরে দাঁত বসিয়ে কামড়ে দিলাম মার পাছাটা!
৪০ সাইজের উল্টানো তানপুরার মত মার ডবকা পাছার দাবনা দুটো নির্মমের মত টিপতে লাগলাম নিজের শক্তিশালি দুটো হাত দিয়ে। বেশ টাইট মার পাছাটা, মাংসের স্তুপ যেন দুটো! কামের শিহরনে মার শরীরটা যেন আর পারছে না। মা চাচ্ছে, আমি তাকে ছিঁড়ে ছিঁড়ে খেয়ে ফেলি। কিন্তু, আমি পানু ছবি দেখে শিখেছি, মাকে নিয়ে অনেক্ষন খেলাধুলা করে ‘পরে মাকে ভোগ করলে মজা বেশি। মা মুখে “আহহহহহ ওহহহহহ উমমমমম ইশশশশশ” শিৎকার ছেড়ে আমার এই অত্যাচারী আদর খেতে থাকলো। আমি মার ঘাড়টা শক্ত করে চেপে পিছন থেকে মাকে নুইয়ে দিলাম সামনে তেল গরল হওয়া উনুনের কড়াই-টার সামনে।
এবার, মার শাড়িসহ শায়াটা পিছন থেকে কোমরের ওপরে তুলে দিয়ে, পেন্টি একটানে হাঁটু পর্যন্ত নামিয়ে, সোজা মুখটা ঢুকিয়ে দিলাম মার রসে ভেজা ফোলা গুদের পাপড়িতে। মা হিসিয়ে উঠল যেন,
“ওরেএএএএ বাবাআআআআ আআআহহহ, মাগোওওওওও এ কী সুখ রে বাবাআআআআ ওমমমমম!”
“চুপ কর মাগি, মা। চুপ করে থাক। চুপ করে ছেলের আদর নে গুদে শালি।”
মার যেন বান ডাকল গুদে আমার খিস্তি শুনে। আমি মার চুলের গোছাটা ধরে জীবটা ভরে দিলাম মার গুদের মধ্যে। মা কেঁপে কেঁপে উঠে গুদটা আমার মুখে ঠেসে ধরতে লাগলো। মার গুদটা নিজের দু’হাতে চিরে ধরে মার গুদের লাল অংশটা আমি নিজের খরখরে জীব ঢুকিয়ে কুকুরের মত চাটতে লাগলাম। সহসা, চটাশ টাশশ চটাশ করে মার বিশাল গোল ফরসা পাছায় বেশ কয়েকটা থাপ্পড় মারলাম আমি। এতে, চিরবিরিয়ে জ্বালা করে গুদ দিয়ে কুলকুল করে রস খসে গেল মার। আমি সড়াৎ সড়াৎ করে আওয়াজ করে চেটে চেটে খেতে লাগলাম মা শোভার সব গুদ নিসৃত রস।
গুদের কোঁট থেকে শুরু করে পাছার ফুঁটো অব্দি টেনে টেনে চাটছি তখন আমি। মার নরম কোঁট-টা ঠোঁট দিয়ে সজোরে চেপে ধরলাম আমি। “আআআআআইইইইইইইইইইই” বলে মা সজোরে শীৎকার ছাড়ে মা।
“উফফফ কি গুদ রে তোর, শোভা মাগী! কি ফোলা লাল গুদ, শালি তোর!” বলে আমি মার চুলের বেনী ধরে মার মাথাটা আরো পিছন দিকে নুইয়ে দিলাম।
“ওমমমমমম গদাইইইইই ওহহহহহহ কী যাদু রে সোনাআআআআ তোর ঠোটে, সোনা মানিক!”
“আহহহহ ওহহহহ কি মিষ্টি রস রে তোর গুদের। নিজের খানকী মায়ের গুদের রস এত মিষ্টি হয় জানতাম না রে, কুত্তি মাগী! তুই দ্যাখ মাগী, তোকে কিভাবে আরো আরাম দেই আমি।”
বলে, মার লাল পাছার ফুটোয় নিজের খরখরে জীভ-টাকে সরু করে ঢুকিয়ে চাপ দিতে লাগলাম। পাছায় চোষণ খাবার সুখে মা সুখের আতিশয্যে কাঁপতে কাঁপতে শীৎকার দিয়ে উঠে আবার জল খসালো গুদের। মা ভাবছে, “ওহহহ কী আরাম গো, ঠাকুর। এই আরাম যেন জীবনে কখনো না ফুরোয়!”
আমি মাকে বিশ্রী গালাগাল করতে করতে মার পোঁদ-গুদ চোষা শেষে মার পা বেয়ে চেটে চেটে ওপরে উঠে মার পিঠের নরম মাংস সজোরে দাঁতে কামড়ে ধরলাম। “ওওওওহহহহ হায়য়য়য়য় মাগোওওওওও, ওওওওও মাআআআআ”, বলে মা ব্যথায় কঁকিয়ে উঠলো যেন।
ঠিক সেই সময়ে, আমার প্যান্টের পকেটে রাখা মোবাইল ফোনটা তীব্র সুরে বেজে উঠলো। ডিসপ্লে-তে দেখি অচেনা নাম্বার থেকে আসা ফোন। এই ছুটির দিন সন্ধ্যায় আবার কে ফোন দিয়ে ডিস্টার্ব করলো! বিরক্ত মনে ফোন ধরে, মাকে ছেড়ে দিয়ে কথা বলতে পাশের ঘরে চলে গেলাম।
“হ্যালো, গদাই। আমার তোমার মেডিকেল কলেজের প্রফেসর বলছিলাম। গতকালকে তুমি তোমার মা-সহ এসে আমার চিকিৎসা নিয়ে গেলে।”
“জ্বি, নমস্কার স্যার৷ আপনি ভালো আছেন স্যার?”
“আমিতো ভালো আছি৷ তোমার খোঁজ নিতে ফোন দিলাম। মন ভালো হয়েছে তোমার গতকাল থেকে? ওষুধগুলো খাচ্ছো তো নিয়মিত?”
“জ্বি স্যার৷ গতকাল থেকে অনেকটাই ভালো এখন, শরীর-মন দু’দিক থেকেই।”
“তা বেশ। শোনো গদাই, তোমার মানসিক প্রশান্তির জন্য সমবয়সী মেয়েদের সাথে মেলামেশা করা খুব দরকার। পারলে, কলেজের-ই কোন মেয়েকে গার্লফ্রেন্ড বানিয়ে নাও না৷ তোমার মত উঠতি বয়সের ছেলের জন্য এটা খুবই স্বাভাবিক বিষয়।”
“পরামর্শের জন্য ধন্যবাদ, স্যার৷ তবে সেসবের আর দরকার নেই। আমার মা আজ থেকেই সব ব্যবস্থা নিয়েছেন।”
“তাই নাকি! এত দ্রুত ব্যবস্থা নিলেন তোমার মা! কীভাবে সেটা সম্ভব হলো, ছেলে?”
“এইতো স্যার, আমাদের পরিবারের এক মেয়েকেই আমার সাথে মেশার বন্দোবস্ত করে দিয়েছে মা। তার সাথে গতকাল থেকে মিশেই শারীরিক ও মানসিকভাবে প্রফুল্ল আছি আমি। পড়াশোনায় বেশ উৎসাহ খুঁজে পেয়েছি।”
“বাহ বেশ বেশ। জেনে খুশি হলাম তোমাদের পরিবারেই সেরকম মেয়ে খুঁজে পেয়েছো তবে! বেশ! তবে শোনো গদাই, সেই মেয়েকে পেয়ে আবার নিজের মাকে বা নিজের পরিবারকে ভুলে যেও না যেন। তোমার মা তোমাকে নিয়ে খুব দুশ্চিন্তা করেন বটে।”
“সে নিয়ে আর ভাববেন না, স্যার। মা গতকাল রাতের পর আর কখনো আমায় নিয়ে দুশ্চিন্তা করবেন না। তার সব দুশ্চিন্তা একটু একটু করে মুছে দিচ্ছি আমি। নিজের পরিবারের বিধবা মাকে সুখী রাখা সন্তান হিসেবে আমার কর্তব্য।”
“বাহ বাহ, বেশ। একদিনেই বেশ উন্নতি হয়েছে দেখি তোমার! তাহলে, আমার ওষুধগুলো খাবার দরকার নেই আপাতত। সুস্থ আছো যখন, ওষুধের কী দরকার! তোমাদের পরিবারে সব ঠিকঠাক থাকুক এই প্রার্থনা করি। রাখছি এখন, গদাই।”
“প্রণাম স্যার, আশীর্বাদ করবেন আমাদের মা ছেলেকে।”
ফোন রেখে মাকে ভোগ করার অসমাপ্ত কাজ সারতে আবার রান্নাঘরে চললাম আমি। হেঁটে হেঁটে মার রুম পেরিয়ে যাবার পথেই পরনের টি-শার্ট খুলে ফেলে, ফুলপ্যান্ট-বক্সার পা গলিয়ে মার রুমের বিছানায় ফেলে রেখে পুরোপুরি নেংটো হয়ে ঠাটানো বাঁড়া নিয়ে রান্নাঘরে এলাম! এদিকে, আমি যখন ফোনে কথা বলছিলাম, মা চুলোর কড়াইতে তেল-মশলা ঢেলে আলুর দম রান্না চড়িয়েছে।
রান্নাঘরের বেসিনের সামনে বাসন ধোঁয়ার সময় মা পেছনে আমার পায়ের আওয়াজ পেল। মা ঘুরে আমাকে দেখার আগেই আমি মার বেনীসুদ্ধ ঘাড়টা পেছন থেকে চিপে ধরে মাকে বেসিনের ওপরে নুইয়ে দিলাম। অন্য হাতে, মার শাড়ি, ছায়া মার কোমড়ে তুলে দিয়ে, পেন্টিটা মার পায়ের গোড়ালি পর্যন্ত গলিয়ে খুলে দিয়ে, আমার মোটা বাঁড়াটা মার গুদে সেট করলাম। থু থু করে আমি নিজের হাতে একদলা থুতু ফেলে মোটা বাঁড়ায় লাগিয়ে নিলাম। তারপর, মার চুলের গোছাটা ঘাড়ের কাছে শক্ত করে ধরে পড়পড় পড়াত করে বাঁড়ার মুঁদোটা মার গুদে ঢুকিয়ে দিলাম। মার ব্যথা মেশানো শীৎকার বেরিয়ে এল মুখ থেকে।
“আআআআহহহ উফফফফ ইহহহহহ বাবা গদাইরেএএএএ, বলেছি না তোকে, মার গুদে একটু আস্তেধীরে তোর যন্ত্রটা ভরিস, বাবা! এখনো তোর ওটা একবারে নেবার মত সরগর হয়নি আমার যোনীটা!”
“উহহ চুপ কর শালীর বেটি শালী। চুপচাপ ছেলের ঠাপ খা দেখি, মাগী মা।”
মার বিনুনীর গোছা শক্ত করে টেনে ধরে এক ধাক্কায় অর্ধেকটা ঢুকিয়ে দিলাম মার ফোলা গুদের ভেতর। বাঁড়াটা ঢোকাতে বের করতে লাগলাম আস্তে আস্তে। এক হাতে মার চুলের গোছা, অন্য হাতে নিজের বাঁড়াটা ধরে এবার ভয়ানক এক লম্বা ঠাপে পুরোটা গুদে পুরে দিলাম।
“আআআহহহ কি টাইট রে তোর গুদ, শোভা মাগী! আআআহহহহহহ কি আরাম। দুই বাচ্চা দিয়ে গুদ এত টাইট থাকে কীভাবে তোর!”
“ওমমমম উমমমম বাছা, আস্তে দে তাই বলে। টাইট গুদ মেরে একদিনেই তো ঢিলে করে দিবি তুই, বজ্জাত ছেলে!”
“চোপ শালী রান্ডি, কে তোর ছেলে?! বল, আমি তোর স্বামী, তোর গুদের নাগর। বল, আমি তোর কী হই?”
“উফফফফ আহহহহহহ মাগোওওওও আমার স্বামী হোস রে তুই, গদাই। আমার গুদের মহারাজা হোস তুই, বাবাআআআআ। খুশি এবার?!”
মার রসে ভেজা গুদ পিছন থেকে চুদতে এত আরাম পাচ্ছি যে বলার মত নয়! মা কেনা দাসির মত আমার চোদন খেয়ে যাচ্ছিলো। কিছুক্ষন ওইভাবে মাকে ধীরলয়ে চোদার পরে মার চুলের বেনী ধরে রান্না ঘরের মধ্যিখানে নিয়ে এলাম আমি। মাকে দাঁড়া করিয়ে রেখেই পেছন থেকে এক ধাক্কায় আমার মোটা বাঁশটা মার গুদে সজোরে ভরে দিলাম। মা যন্ত্রণায় কঁকিয়ে উঠলো যেন। সেদিকে ভ্রুক্ষেপ না করে ঠাপাতে থাকলাম আমি।
এমন ঠাপ খেয়ে, মার সামনে হাতে ভর দেবারও কিছু নেই। আমি মার চুল ধরে পেছন থেকে মাকে ধরে রেখে চুদছি। এবার, আস্তে ধীরে ঠাপের গতি বাড়াতে লাগলাম। ততক্ষনে মার গুদে ব্যথা কমে গিয়ে আরামের নেশা চেপে বসেছে। কয়েক মুহুর্ত বাদেই, আমি অস্বাভাবিক গতিতে মাকে চুদতে লাগলাম। আমার প্রতিটা ঠাপে মা সামনে এগিয়ে যায়। কিন্তু যেহেতু কোনকিছুতে ভর দেবার কিছু নেই, সেহেতু আবার আমি মার চুলের গোছা ধরে ব্যালেন্স করে মাকে পিছনে টেনে নিয়ে এসে সেই ভীম-ঠাপ দিলাম। আমির ঠাপানিতে মার বিশাল দুধে ভরা অর্ধ-উলঙ্গ মাই জোড়া দুলতে লাগল প্রচন্ডভাবে।
বোঁটা চুইয়ে টপ টপ করে দুধ পরতে লাগল রান্না ঘরের মেঝেতে। পেছন থেকে মার বগলের তলা দিয়ে মাথা ঢুকিয়ে সামনে এনে চুদতে থাকা অবস্থায় মার বুকের দুধ খেতে লাগলাম। তবে, ভারী দুধভান্ডের দুলুনিতে মার বুক ব্যথা করতে লাগল। তাই, মা দুহাতে জড়ো করে ধরে রইলো তার দুধ দুটোকে। এইভাবে মিনিট দশেক লাগানোর পরে আমি চুল ধরে মার মুখটা ঘুরিয়ে দিলাম পাশের ডাইনিং রুমের দিকে। আর পিছন থেকে ঠেলা মারতে লাগলাম ডাইনিং-এ যাবার জন্য।
“শোভা মারে, চল মাগী রান্না ঘরের বাইরে চল। এখানে চুলোর গরমে কেমন ঘেমে গেছি দেখেছিস।”
“আহারে লক্ষ্মী ছেলেটা, মাকে পুরো একতলা বাড়ি ঘুরিয়ে ফিরিয়ে চুদবি বুঝি? এরচেয়ে মাকে বিছানায় নিয়ে তোল, তাতে দুজনেরই সুবিধে হয়।”
“বিছানায় রাতে ভরাপেটে করবো। এখন তোর দুধ খেয়ে শরীরে হাতির বল এসেছে, দাঁড়িয়ে দাঁড়িয়েই চুদবো তোকে চল।”
মা কোনরকমে তার পা দুটো আরো ফাঁক করে আসতে আসতে হেঁটে বেরিয়ে এলো আমার বাঁড়া গুদে নিয়ে। ডাইনিং-এ নিয়ে এসেই মাকে ডাইনিং টেবিলে ফেলে পিছন থেকে ওইভাবেই ওই গতিতেই মুষলধারে চুদতে লাগলাম আমি। দু’জনেরই পুরো শরীর ঘামে ভিজে চুপচুপে।
মার কোমড়ে গোটানো শাড়ি-পেটিকোট, আর বুকের আধখোলা ব্লাউজ-ব্রা টেনে খুলে দিয়ে মাকে পুরো নগ্ন করে দিলাম আমি। আমার ঘাম মার খোলা পিঠে, মস্ত পাছাতে টপ টপ টপাটপ করে পড়ছে। মাঝে মাঝেই মার মুখটা ডাইনিং টেবিলে চেপে ধরে মাকে প্রচণ্ড গতিতে আমি চুদছি। ডাইনিং টেবিলে নিজের দুহাত রেখে এবার ঠাপ সামলাতে সুবিধে হচ্ছে মার। একইসাথে অশ্রাব্য গালি দিচ্ছি মাকে।
“খানকি চুদি বেশ্যা মাগী, আজকেই তোকে পোয়াতি করব রে কুত্তি! শালী খানকি মাগী শোভা, দেখি কত চুদাতে পারিস পেটের ছেলেকে দিয়ে!”
গায়ের জোরে ঠাপানোর পাশাপাশি, কিছুক্ষণ পরেই খুব আস্তে আস্তে মাকে আদর করতে করতে চুদছি আমি। বিশ্রাম নিতে নিতে চোদন যাকে বলে! কোমলে-কঠোরে মেশানো অভিব্যক্তিতে চলছে চোদনকলা।
“আআআহহহহহ শোভা রে, মা রে, কি সুন্দরি তুই, মা! কত রস তোর গতরে, মা! আআআআহহহহহহহ কি মাই রে তোর সোনামণি, রসালো বৌ আমার!”
এইসব বলে মার খোলা পিঠে চুমু খাচ্ছিলাম। মার মাই গুলোকে আলতো করে টিপে মার পিঠের ওপর ঝুঁকে পরে তার ঘাড়ে-কাঁধে চাটতে চাটতে চুদছিলাম। ঘামে ভিজে থাকা মার দেহের নোনতা, ময়লাটে স্বাদটা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছিলাম আমি। এর মাঝেই, কম করে হলেও ৫/৬ বার গুদের রস ছেড়েছে মা।
আগেই বলেছি, মা বিকেলে শরীরের সর্বত্র অনেক সোনা-রুপোর গহনা পড়েছিল। চোদার তালে তালে তখন মার হাতের ৮ গাছি গয়নার আওয়াজ সারা ডাইনিং-এ যেন ঘুরে বেড়াচ্ছে। গহনাগুলোর পরস্পরের সাথে বাড়ি খেয়ে ওঠা রিনরিনে মধুর ধ্বনির মাঝে মা ও আমার কাম-শীৎকার যেন সঙ্গত করছে!
এভাবে বেশ খানিকটা সময় মাকে ডাইনিং টেবিলে ফেলে করার পরে মার চুলের গোছা ধরে মাকে বেঁকিয়ে পাশের সোফাতে ফেললাম আমি। মা হাঁটু গেঁড়ে বসে থুতনিটা নরম সোফায় রেখে হাত দুটো সোফাতে রেখে আরাম করে বসলো। আবারো, পিছন থেকে মাকে চুদে যেতে লাগলাম আমি। এবারে একটু বেশি জোরে জোরে হ্যাঁচকা মেরে মার বেনীর গোছায় ধরে মাকে চুদতে থাকলাম। শোভা রানী বুঝে, তার ছেলে বীর্য বের করবে এখন!
রতিসুখে কাতর মার গলায় নিজের বাম হাত পেঁচিয়ে তুলে ধরলাম মার শরীরটা আর পিছন দিকে বেঁকিয়ে দিলাম। ডান হাতে মার বিনুনীটা ধরে টেনে টেনে ঘোড়সওয়ারের মত খুব দ্রুত গতিতে মাকে চুদতে শুরু করলাম। মুখটা মার মুখের পাশে এনে মার কানের লতিটা রুপোর কানের দুল সুদ্দু মুখে পুরে চুষছি আমি। মাঝে মাঝে মার ঘেমে যাওয়া ঘাড় আর কাঁধ চেটে চেটে খেতে লাগলাম। ঠাপাতে ঠাপাতে চেঁচিয়ে বললাম,
“নে রে মাগী, নে। আমার ক্ষীর বেরুবে এবার! স্বামীর বীর্য নিজের গুদে নে রে শোভা মাগী!”
“আআআহহহহহহ উমমমম ওগোওওওও দাও দাও, তোমার সব বীর্য তোমার যুবতী গিন্নির মধ্যে দিয়ে দাও গোওওওওও, সোয়ামী আমার। গুদ দিয়ে আমি সব চেটেপুটে খেয়ে নিবো গোওওওও জান পাখিটা!”
“উফফফফফফ ওরে ওরে ওরেএএএএ আমার বেরচ্ছে রে খানকী বউ আমার! নে নে নে সবটা নে কুত্তি-মাগী মা রে”
মার চুল ছেড়ে দিয়ে এক হাতে মার মাথাটা সোফার মধ্যে চেপে ধরে নিজে গোটা দশেক রাম-ঠাপ দিয়ে হোশ-পাইপের মত মার জরায়ুর মধ্যে বীর্যের বান ডাকিয়ে দিলাম তখন আমি। অবশেষে সমগ্র সন্ধ্যা বেলা জুড়ে চোদনের পর মার চমচমে গুদের কোমলতায় মাল বেরুলো আমার! আহহহহ সে কী শান্তি সেটা ভাষায় বোঝানো সম্ভব না!
গরম ঘন বীর্য মার জরায়ুর মধ্যে যেতেই মা আরামে জল খসাতে খসাতে এলিয়ে পড়লো আবার। পাঁচ মিনিট ধরে আমি বীর্যপাত করলাম মার গুদের গভীরে। প্রচণ্ড ক্লান্তিতে মার ওপরে শুয়ে পড়লাম৷ দুজনায় এত আরাম পেয়েছি তা বলার বাইরে! আমি শুয়ে শুয়ে মার কানের লতি ঘাড় পিঠে চুমু খেতে লাগলাম। বুঝতে পারছিলাম যে আমার ওই বিশাল বাঁশটা আস্তে আস্তে ছোট হয়ে আসছে মার গুদের ভিতরে। বের করে নিলাম আমার ন্যাতানো ধোনটা। আমার ঘন বীর্য মার গুদ থেকে সিমেন্টের পাকা মেঝেতে পড়ল। অনেকটা বীর্য। আমার বাঁড়া থেকেও বীর্য টুপটুপিয়ে পড়ছে মেঝেতে।
হঠাৎ, আমি দাঁড়িয়ে পড়লাম উলঙ্গ হয়ে। মাকে কোনমতে হাঁটু গেঁড়ে বসালাম নিজের সামনে। আমি তখন মার সামনে দাঁড়িয়ে নিজের বিশাল আধা-শক্ত বাঁড়াটা নিয়ে। মা ঝুঁকে পরে আমার পা দুটো দুহাতে ধরে, পায়ের মাঝে পরে থাকা ঘন বীর্যটা কুত্তির মত চেটে খেয়ে নিলো। ছেলের উষ্ণ, টাটকা, থকথকে, জোরালো বীর্যের স্বাদটা শোভা রানির খুবই ভালো লাগলো। বীর্যের ধারা মার ঠোঁটের দুপাশ বেয়ে চুইয়ে পড়ছিল। ওই অবস্থায় পাকা মাগীর মত সুরে মা বলে,
“উমমম হুমমম আমমম বেশ চটপটে মজাদার তো তোর ক্ষীরটা, গদাই?! তোর মত কম বয়সের ছেলেদের বীর্য আসলেই গেলার মত একটা জিনিস। অপূর্ব স্বাদের মধুরে তোর, সোনা বাচ্চাটা। এখন থেকে তুই আমার গুদ চেটে রস খেলে’পর আমিও তোর ধোন চুষে ক্ষীর খাবো রে, লক্ষ্মীটা আমার!”
তারপর, মা হাঁটু গেঁড়ে বসেই আমার বাঁড়া নিংড়ে বীর্যটা মুখে নিলো। বাঁড়ার চামড়াটা ছাড়িয়ে তাতে লেগে থাকা সবটা বীর্য চেটে খেয়ে নিলো। পুরো ধোনটা বীচির গোড়াসহ চেটে পরিস্কার করে দিলো মা।
ঠিক তখুনি, সদর দরজায় কলিং বেলের শব্দে সম্বিত ফেরে আমাদের মা ছেলের। দরজার ওপাশ থেকে প্রতিবেশী, পাশের বাসার কাকিমা বলছেন,
“কিগো শোভাদি, বলছি এই ভর সন্ধে বেলায় উনুনে কী রান্না চড়িয়েছো গো? সবতো পুড়ে ছাই হয়ে গেলো তোমার দিদি! কেমন পোড়া গন্ধ বেরুচ্ছে মাগো!”
প্রতিবেশী কাকিমার কথায় মার খেয়াল হয়, সারা ঘরে পোড়া আলুর বিশ্রী গন্ধ। হাঁড়িতে বসানো আলুর দম পুড়ে শেষ বুঝি! সারা এলাকায় পোড়া গন্ধ ছড়িয়েছে বোধহয়।
কোনমতে দাঁড়িয়ে টকটকে হলুদ শাড়ি, কালো ছায়া-ব্লাউজ এক প্যাঁচে করে গ্রামের মহিলাদের মত পড়ে নিয়ে দরজা খুলে মা। আমি তখন উলঙ্গ হয়েই চট করে নিজের ঘরে গিয়ে লুকোলাম। কাকিমাকে মা বোঝায়, সে ঘুমিয়ে পড়াতে চুলো নিভানো হয়নি, তাই আলুর তরকারিটা পুড়ে গেছে। পোঁড়া গন্ধের জন্য আন্তরিক দুঃখ প্রকাশ করে মা।
এতক্ষণে কাকিমার নজর যায় মার অগোছালো শাড়ি-কাপড়ের ওপর। পোশাকের বিষয়ে ভীষণ সচেতন আমার মায়ের এমন শাড়ি-কাপড়ের বেহাল দশা কেন?! বিধবা নারীর শরীরে এমন উজ্জ্বল হলুদ জরির কাজ করা শাড়ি-ই বা কেন?! সেদিকে ইঙ্গিত করে কাকিমা বললেন,
“তা শোভাদি, তোমার শরীর, কাপড়ের এমন বিধ্বস্ত অবস্থা কেন?! ঘুমের ঘোরে কী করছিলে বলো দেখি!”
“আরেহ না দিদি, বললাম তো কিছু না। এই গতরাতে নাইট ডিউটিতে গাইনি ওয়ার্ডে ম্যালা কাজের চাপ গেছে। তাই আজ বেজায় ক্লান্ত দেখাচ্ছে আমায়।”
“ক্লান্তির রেশ তোমায় দেখেই বুঝতে পারছি। তবে, খোলা চামড়ায় এত কিসের আঁচড়, কাটাকাটি, খামচি আর নখের দাগ বাপু! এতো বুঝলাম না! গাইনি ওয়ার্ডে রোগীর সাথে মারপিট করেছিলে বুঝি?!”
“উফফ নারে, সেসব কিছুই নাগো, দিদি। রাতে মেডিকেলে খুব মশা হয়, জানো! সারারাত মশার কামড় খেয়ে এসব দাগ পড়েছে গো।”
মার সমবয়সী প্রতিবেশী কাকিমা বেশ বুঝে, কোনটা মশার কামড়ের দাগ আর কোনগুলো নরনারীর সঙ্গম-লীলার খামচাখামচির দাগ। তবে, অযথা কথা না বাড়িয়ে মনে সন্দেহ নিয়ে চলে গেলো কাকিমা। এদিকে, দরজা আঁটকে নিজের শরীরে নজর দিলো মা শোভা। ইশশশ, তার উজ্জ্বল শ্যামলা দেহটার কী নাজেহাল অবস্থা করেছে ছেলে! শরীরের সর্বত্র আঁচড়ে-কামড়ে, টিপে-চুষে, দাঁত বসিয়ে দৈহিক মিলনের দগদগে চিহ্ন ফেলে দিয়েছে গদাই। পুরো দেহের চামড়ায় অজস্র খামচাখামচির লালচে, কালসিটে-বসানো দাগ।
মা বুঝতে পারে, এভাবে বেশিদিন ছেলের চোদন খেলে তার দেহের পরিবর্তন দেখেই পাড়া-প্রতিবেশি যা বোঝার বুঝে নেবে। দ্রুত ছেলেকে নিয়ে এলাকা ছাড়তে হবে। মৃত স্বামীর বাড়িটা বেঁচে দিতে হবে। নতুন কোন স্থানে, যেখানে তাদের কেও চিনে না, সেখানে স্বামী স্ত্রী পরিচয়ে থাকা শুরু করতে হবে।
সেদিন সন্ধ্যা থেকে রাত পর্যন্ত নিজের ঘরের পড়ার টেবিলে একটানা মন দিয়ে পড়াশোনা করলাম আমি। মাকে বৌ হিসেবে পেয়ে পড়াশোনায় দ্বিগুণ উৎসাহ পাচ্ছি। পড়া শেষে, মা আর আমি খাবার টেবিলে বসে একসাথে রাতের খাবার খেয়ে নিলাম। উল্লেখযোগ্য ঘটনা হলো, মাকে দেখলাম রাতের জন্য আমার ছোটবোনকে বুকের দুধ না খাইয়ে, বিকেলে আমার আনা নিডো গুঁড়ো দুধ গরম পানিতে গুলে খাইয়ে দিলো। যাক, মা তাহলে তার ম্যানার তরল দুধের মধুভান্ডটা আমাকেই কেবল খেতে দেবে এখন থেকে বুঝি!
রাতের খাওয়া শেষে, আমি নিজ রুমে ল্যাপটপে আবার পড়তে বসলাম। পাশের ঘরে, মাকে দেখলাম ঘরের সব কাজ সেরে শাড়ি খুলে কেবল ফিনফিনে সাদা সুতির কাপড়ের স্লিভলেস ব্লাউজ ও পেটিকোট পড়ে নিলো। উপর থেকে দেখেই বুঝলাম, ভেতরে কোন ব্রা-পেন্টি পড়েনি মা। এর আগে, জীবনে কখনো এমন ঢিলেঢালা পোশাকে মাকে রাতের বেলা শুতে দেখিনি আমি!
পোশাক পাল্টে নিজ ঘরে নিজের বিছানায় শুয়ে পড়লো মা। বড় ডাবল বেডের বিছানার একপাশে ছোট্ট ৩ বছরের বোনটা ঘুমোচ্ছে। হঠাৎ, আমাকে অারো অবাক করে দিয়ে আমাকে ডাক দিলো মা,
“ও গদাই, বলি কি, অনেক পড়েছিস বাছা। আয় এবার শুতে আয়। রাত অনেক হলো।”
“মা, তুমি ঘুমিয়ে যাও। সকালে কাজ আছে তোমার। আমার শুতে আরেকটু দেরী হবে। এই চ্যাপ্টারটা পড়ে শেষ করে তবেই ঘুমোবো।”
“আহারে, আজ বড্ড বেশি পরিশ্রম গেছে তোর কচি দেহটায়। থাক, আর পড়তে হবে না, আয় শুতে আয়। আগামীকাল পড়িস বাকিটা।”
“ওহ তুমি ঘুমাও তো মা, আমাকে ডিস্টার্ব কোর না।”
“আরে শোন বাবা গদাই, এখন থেকে তুই রাতে আমার সাথে ঘুমোবি। বাকি সারাটা জীবন, আমরা মা ছেলে এক খাটে ঘুমোবো। এতবড় খাটটায় তোকে ছাড়া কেমন খালি খালি লাগে। আয় সোনা, মার কাছে আয় বাবা। তোকে একটু আদর করে দেই, আয়রে মানিক, আয়। মার বুকে আয়, সোনা।”
মার এমন কামাতুর আহ্বানে আর মন টিকলো না মেডিকেলের বইতে। ল্যাপটপ বন্ধ করে, বই-খাতা গুছিয়ে, ঘরের লাইট নিভিয়ে কেবল নীলাভ ডিম লাইট জ্বেলে, খালি গায়ে শুধুমাত্র বক্সার পড়া দেহে মার খাটের একপাশে শুয়ে পড়লাম। মা খাটের মাঝে, ওপাশে ছোটবোন, এপাশে আমি।
“মাগো, ছোটবোন কি ঘুমিয়ে পড়েছে?”
“হ্যাঁ রে বাছা, তোর বোন গভীর ঘুমে এখন।”
ব্যস, সিগনাল পাওয়া মাত্রই আমি মাকে জড়িয়ে ধরলাম একপাশ থেকে চেপে। রাতের নিস্তব্ধতায় এই শিয়ালদহের একতলা বাড়িতে মাকে বৌ বানিয়ে মৃত বাবার রেখে যাওয়া খাটে নিয়ে দলাই-মলাই করছি – এই অনুভূতির স্বাদ-ই অন্যরকম! বাবার বদলে একই খাটে ছেলে মাকে ভোগ করছে – ব্যাপারটার আবেদন-ই অনন্য! ইচ্ছেমত মার দেহটা ধামসালাম খানিকক্ষন। কোমল সুরে মার কানের কাছে মুখ নিয়ে বলি,
“উমমম কি নরম রে তুই শোভা! শিমুল তুলো দিয়ে বানানো তোর শরীরটা। তোকে খাবলে খাবলে যা আরাম না শালা কি আর বলবো তোকে, মা!”
“সে তো আমার শরীরে তোর আঁচড়ের দাগের বেয়াড়াপনা দেখেই বোঝা যায় মার দেহটা কতটা ভালোবাসিস তুই! তবে বলছি কি ব্যাটা, এভাবে তোর যুবতী মাকে নিয়ে দিনের পর দিন যৌনলীলা করলে, এলাকার লোকজন সব বুঝে যাবে রে!”
“বুঝলে কী হবে? কোন বালটা ছিঁড়বে তারা?”
“আহা, জেনে গেলে সমাজে কেলেঙ্কারি হবে না?! পত্রিকায় নিউজ আসলে তোর পড়ালেখা, আমার চাকরি – দুটোই শেষ হবে একসাথে। তারচেয়ে চল, আমরা এই কলকাতার বাড়ি বেঁচে দিয়ে, অন্য কোন দূরের শহরে গিয়ে সংসার পাতি। যেখানে কেও আমাদের চিনবে না। সেখানে, স্বামী স্ত্রী হিসেবেই সমাজে আরামসে থাকতে পারবো মোরা।”
“হুমম বুদ্ধিটা খারাপ দাওনি মা। ক্রেডিট ট্রান্সফার করে চাইলেই কলকাতা মেডিকেল থেকে অন্য মেডিকেলে শিফট করতে পারি আমি। তুমিও সেই মেডিকেল কলেজ হাসপাতালে বর্তমান নার্সের চাকরিটা বদলির ব্যবস্থা করতে পারবে।”
“এইতো বড়দের মত বুঝতে শিখেছিস দেখি! তাহলে, আগামীকালই পশ্চিমবঙ্গের অন্য কোন শহরে আমাদের কাজকর্ম ট্রান্সফারের আবেদন করবো মনে রাখিস। এই একবার কষ্ট করলে, বাকি সারা জীবন এর সুফল পাবো আমরা মা ব্যাটায়!”
“হ্যাঁ মা, সেই ভালো। এছাড়া, দূরের শহরে জীবন যাপনের খরচও কলকাতার চেয়ে ঢের কম হবে নিশ্চিত। তাতে দুজনার টোনাটুনির সংসার অল্প খরচেই চলে যাবে নির্ভার।”
আলাপের মাঝেই আমি মার সাদা সুতির ব্লাউজের নীচের সবগুলো হুক খুলে মার বিশাল মাই বের করে হাল্কা হাল্কা করে টিপতে টিপতে মার কাঁধে পিঠে চুমু খেতে লাগলাম। মুখটা এগিয়ে মার দুল সুদ্দু কানের লতিটা চুষতে থাকলাম। মাও আদরে গলে গিয়ে নিজের শরীরটা আমার বুকের কাছে কাছে সরিয়ে নিয়ে গেল। আমি নিজের ৭ ইঞ্চির মোটা ধোনটা মার বিশাল পাছার খাঁজে পেটিকোটের ওপর দিতে ঠেসে ধরলাম আর আর মার ঘাড় চাটতে লাগলাম আয়েশ করে।
একটু পরেই মাকে চিত করে শুইয়ে নিজে উঠে স্বামীসুলভ অধিকারে শুলাম মার দেহের ওপরে। মার পুরু ঠোঁট দুটোকে মুখে পুড়ে চুষে খেতে লাগলাম। বিশাল মাই দুটো খুলে দিয়ে নিজের থাবায় নিয়ে আলতো করে টিপে মাকে সুখ দিতে লাগলাম।
হাল্কা হাল্কা দুধ বেরিয়ে আমার থাবা ভিজিয়ে দিতে লাগল। মুখটা নীচে এনে মার বোঁটা দুটো নিয়ে চুষে মার দুধ গলাধকরন করতে থাকলাম। মা শোভা মুখার্জি তখন আরামে আমাকে আষ্টেপৃষ্টে জড়িয়ে ধরে রয়েছে। কি যে একটা অদ্ভুত সুখ বয়ে যাচ্ছিল দুজনের শরীর জুড়ে! মা চোখ বুজে গোঙাতে লাগলো আমার চোষণের ফলে। আমি খুব আদরের সাথে মার দুধ খেতে খেতে বোঁটা গুলোকে ঠোঁটে নিয়ে আদর করতে ব্যস্ত হলাম।
“উমমমমমম আমমমমমমমম ইশশশশশ আহহহহহহ সোনাআআআ বাছাটারেএএএএ। উফফফফফফফ এত আরাম তোকে দুধ খাইয়ে, বাবাগোওওওওওও। মার দুধে মজা পাচ্ছিস তো, গদাই?”
“মজা মানে, মা! তোর দুধে জগতের সকল সুখ রয়েছে রে মা। সারাজীবন তোকে পোয়াতি করে তোর বুকের মিষ্টি দুধ টানবো আমি।”
“আচ্ছা, তোর বৌকে তুই পোয়াতি করিস, কোন অসুবিধে নেই মোটে! মার দেহটা কত্ত ভালোবাসিস রে সোনা মানিকরে তুই!”
“উমমমমম শোভা রে, কি সুন্দরী তুই রে মা!”
মা আমার পিঠে নরম হাত বুলিয়ে দিতে লাগলো। আমি কোন কথা না বলে নিজের বক্সার খুলে উলঙ্গ হলাম। মার সাদা পেটিকোটটা মার ধুমসো পাছা গলিয়ে কোমড়ে তুলে দিয়ে, মার বুকে শুয়ে মখমলে গুদে নিজের বিশাল বাঁড়াটা ঢুকিয়ে দিলাম এক ঠাপ। মার গুদটা ভিজেই ছিল আমার আদরে। তাই, অনায়াসে পচ পচাত করে বাঁড়াটা পুরোটাই গুদস্থ হলো। মা আমার বাঁড়াটা আগাগোড়া নিজের গুদের পাপড়ি মেলে গিলে খেয়ে, দাঁতে ঠোঁট চেপে রাম-ঠাপ হজম করে নিলো। দুপুর থেকে টানা চোদনে আমার বাড়া নিতে ব্যথা কমই পাচ্ছে এখন শোভা রানি।
আমি মার ঘাড়ের নীচে হাত ভরে দিয়ে মাকে জড়িয়ে ধরে সম্ভোগে লিপ্ত হলাম। মাঝে মাঝেই মার পুরু ঠোঁট দুটোকে পালা করে চুষছি আমি। মার মুখে নিজের জিভ ভরে দিয়ে মার মুখের ভেতরটা জিভ দিয়ে চাটছি। আর বিরতিহীন একটানা চুদেই যাচ্ছি। আমি ঠাপে ঠাপে পুরো বাড়াটা ঢুকিয়ে দেই মার তলপেটের গভীরে, তারপর পুরোটা টেনে তুলে আবার চেপে ভরে দেই সর্বশক্তিতে। পিস্টনের মত গুদে কোমর চালাচ্ছি আমি।
মার কোমল শরীর থেকে পুজো-অর্চনা করার ধুপ-ধুনোর গন্ধ, রান্নাঘরের তেল-মশলার গন্ধ, সারাদিনের কর্মশ্রান্ত দেহের বাসি সুবাস, যুবতী নারীর ঘাম-রস-লালা মিশ্রিত সুবাসের মিলিত সুঘ্রাণ আসছে মার আদুল শরীরের প্রতিটা কোনা থেকে। ঘরের নীলচে ডিম লাইটের মায়াবী আলোয় মার পুরো দেহটা চাটতে থাকলাম পাগলের মত।
মার লোমহীন বগলের গ্রন্থিতে চুমুক দিয়ে কামড়ে চুষে ধরলাম। “ইশশশশ উহহহহ উফফফ” করে শিউরে উঠল মা। একটানে পাতলা কাপড়ের সুতি ব্লাউজটা ছিঁড়ে মার থলথলে বাহু, বগলের নিচের মাংসে, বগলের পাশের চামড়ায় দাঁত চালালাম। ৩৮ বছরের নারীর পরিণত যৌবনা দেহের আনাচে কানাচে থাকা সব রস শুষে নিতে নিতে মাকে আদুরে কিন্তু সমন্বিত লয়ে ঠাপিয়ে চলেছি আমি। খুব ধীরে ধীরে ঠাপের দৈর্ঘ্য বাড়িয়ে লম্বা ঠাপে বিছানা কাঁপিয়ে চোদা শুরু করলাম আমি।
মা গোটা কয়েক ঠাপ চুপচাপ সহ্য করলেও তারপর আর পারলো না চুপ থাকতে। প্রতি ঠাপেই মার মুখ থেকে সুখের বাঁধভাঙা উল্লাসে “উমমমম আমমমম ইহহহহহ ওহহহহ আহহহহহ” করতে করতে তলপেটের গভীরে ছেলের বাঁড়ার আঘাত অনুভব করতে থাকলো। নিজের নারী জীবন আজ সার্থক মনে হলো মা শোভা রানির।
সহসাই, মার চোখের সামনে সব অন্ধকার হয়ে যায়, তলপেটটা ধ্বক ধ্বক করে কাঁপতে থাকে। বিছানার চাদরটা খামচে ধরে মাথাটা এপাশ ওপাশ করতে করতে সারা শরীর শিহরিত করে জল খসল মায়ের। রাগমোচনের সুখের রেশটা সামলে উঠার প্রায় সঙ্গে সঙ্গে আবার আমি বড় বড় রাম-ঠাপ দিয়ে চোদন দিতে থাকলাম। মা আর চুপ থাকতে না পেরে আস্তে করে বলে,
“মাগোওওওওওওওওও ওওওহহহহহহহহ আআআআআআ মাআআআআআআ উউউউউউউউউহহহহহহহহহহহহহ! আর পারছি না আমি বাছা। তোর মার গুদ ফাটিয়ে দে রে, লক্ষ্মী সোনা গদাইইইইইইইইইই!”
আমি মার শীৎকারে কর্নপাত না করে তীব্রবেগে কোমর চালিয়ে জোরে চুদতে থাকলাম। মিনিট খানেকের মধ্যেই মায়ের মনে হয় মা যেন শূন্যে ভেসে যাচ্ছে! চোখের সামনে জ্বলছে অজস্র তারার ফুলকি! কোন রকমে বিছানার চাদরটা খামচে ধরে আবার পিচ পিচ করে জল খসায় মা। এভাবে আধা ঘন্টা চলার পর (ততক্ষণে মার ৫/৬ বার জল খসানো শেষ), আমি “আহহহ ওহহহহ গোঁ গোঁ” করতে করতে মার যোনির গভীরে বাঁড়া ঠুসে ধরে বিশাল এক ঠাপ দিয়ে ভলকে ভলকে বীর্যের লাভা উদ্গীরন করতে থাকলাম মার বুকে মুখ গুঁজে।
মার ছেড়ে ক্লান্ত দেহে একে অপরকে জড়িয়ে ধরে, পরবর্তী রাউন্ডের চোদন শুরুর আগের প্রেমালাপ শুরু করলাম।
“মা, ওওও মা, মাগো, তোমাকে বৌ বানিয়ে নিতে চাই আমি মা৷ চলো কলকাতা ছেড়ে দূরের শহরে গিয়ে বিয়ে করি আমরা।”
“হুমম বাছা আমার, তোর মাও তোর বৌ হয়ে তোর সংসার সামলাতে চায় রে, গদাই। তুই শুধু পড়াশোনাটা ঠিকমতো করে বড় ডাক্তার হ, তোর জীবনের বাকি সবকিছু আমি চিরদিন গুছিয়ে রাখবো রে, সোনা ছেলেটা!”
“মা, তুমি কাল থেকেই ঘরে রঙিন শাড়ি পড়ে থাকবে। তোমার কপালে সিঁদুর ভরে দিবো আমি। তোমাকে মঙ্গলসূত্র পড়িয়ে বিয়ে করে বিছানায় তুলবো আমি, মা।”
“ঠিক আছে, ব্যাটা। কাল থেকে ঘরে ফেরা মাত্রই আমি তোর বিবাহিতা স্ত্রী’র মত বেশে তোর সামনে থাকবো আমি। তোকে নিয়ে স্বামীর বেশে রোজ ঠাকুর পূজো দিবো।”
“মাগো, তোমার আমার যুগলবন্দী একটা ছবি তুলে বড় করে বাঁধিয়ে ঘরে টানাবো কাল। তোমার বেডরুমে আমাদের স্বামী স্ত্রী’র ছবি না থাকলে মানায়, বলো!”
“গদাইরে, আজ থেকে তোর ধোনের বান্দা দাসী তোর এই শোভা রানি মা! তোর পাশেই তো আমাকে সবচেয়ে বেশি মানাবে রে জগতে!”
এরপর থেকে এভাবে প্রতিদিন, প্রতিরাতে মার সাথে সঙ্গম সুখে দিন কাটতে লাগলো আমাদের। প্ল্যানমতো, পরবর্তী ১ মাসের মাথায় আমরা কলকাতা শহরের একতলা বাড়িটা বেঁচে দিয়ে, মুর্শিদাবাদ শহরে চলে গেলাম। মুর্শিদাবাদ মেডিকেল কলেজের ছাত্র হলাম আমি। মা সেখানকার হাসপাতালের নার্স হিসেবে বদলি হলো। সেখানে দোতলা একটা বাড়ি কিনি আমরা। মুর্শিদাবাদে আমাদের কেও আগের পরিচয়ে চেনে না। তাই, মাকে নিয়ে প্রথামত বিয়ে করে বৌ হিসেবে সকলের কাছে পরিচয় দেই৷ ৩৮ বছর বয়স হলেও মার যুবতী দেহের জন্য তাকে দেখতে আরো কমবয়সী মনে হয়। আমার ২০ বছরের তরুণ দেহের পাশে সহজেই বৌ হিসেবে মানিয়ে যায় মা।
পরবর্তীতে, ভালো রেজাল্ট নিয়ে ডাক্তারি পাশ করে মুর্শিদাবাদেই প্র্যাকটিস শুরু করি আমি। এখন আর হাসপাতালে নার্সের চাকরি করে না মা। পুরোদস্তুর গৃহিনী সে। বিয়ের পর, মাকে আরো তিনবার পোয়াতি করে মার পেটে নিজের সন্তান জন্ম দেই আমি। এমনকি, নিজের বোনকেও আমার কন্যা হিসেবে সমাজে পরিচয় দিয়েছি। অর্থাৎ, বৌ হিসেবে মা আমার ৪ সন্তানের জননী!
সারাদিন ডাক্তারি করে, আর রাতে মাকে বিছানায় নিয়ে উল্টেপাল্টে ভোগ করে বেশ সুখেই কাটছে আমাদের মা-ছেলের বিবাহিত জীবন। বাচ্চা-কাচ্চা নিয়ে দারুন সুখী দম্পতি এখন আমরা।

******************* (সমাপ্ত) ******************

More বাংলা চটি গল্প

Leave a Comment