ছেলের হস্তমৈথুনের বদঅভ্যাস ছাড়াতে ধার্মিক মায়ের দেহদান [১]

Written by চোদন ঠাকুর

হ্যালো বন্ধুরা, আমার নাম শ্রী গদাই চন্দ্র মুখার্জি। সবাই গদাই নামে চেনে। বর্তমানে আমার বয়স ২০ বছর। কলকাতার শিয়ালদহ এলাকার মহাত্মা গান্ধী রোডে আমার বাসা। বর্তমানে আমাদের বাসার কাছেই কলেজ স্ট্রিটের ‘কলকাতা মেডিকেল কলেজ’এর আমি ছাত্র। বাসার কাছে মেডিকেল কলেজ হওয়ায় বাসায় থেকে পড়াশোনা করি।
আমার বয়স ২০ বছর হলে কি হবে, এই বয়সেই মেডিকেল কলেজে পড়ে আমি সেক্স-এর ব্যাপারে খুব পেকে গিয়েছিলাম। বলে রাখা দরকার, আমার বাবা নেই, মা চাকরি করে। বাড়িতে বেশীর ভাগ সময় আমি একা থাকি। যার ফলে বন্ধু-বান্ধবের পাল্লায় পরে, মেডিকেল কলেজে পড়ার পাশাপাশি প্রচুর ব্লু ফিল্ম দেখে ও ওয়েবসাইটে চটি বই পড়ে সেক্স সমন্ধে প্রচুর জেনে ছিলাম। কলকাতার আধুনিক ইঁচড়েপাকা ছেলে হিসেবে সেক্সের সব নাড়ি-নক্ষত্র সব জানা ছিল আমার। আমি দেখতে তেমন লম্বা-চওড়া না, গড়পড়তা বাঙালি ছেলের মত শ্যামলা, তামাটে রঙের ৫ ফুট ৬ ইঞ্চি উচ্চতার তরুন।
এবার আমার পরিবার সম্মন্ধে একটু বলি। আমার বাবা আজ থেকে প্রায় ২ বছর আগে একটা মোটরবাইক এক্সিডেন্টে মারা যান। তখন আমার বয়স ১৮ বছর। বাবা কলকাতা মেডিকেল কলেজের ওয়ার্ড-বয় বা চিকিৎসা সহকারী হিসেবে চাকরি করতেন। আমাদের মহাত্মা গান্ধী রোডে বাবার রেখে যাওয়া একতলা বাড়ি আছে। বাড়িতে এখন আমি, আমার ছোটবোন, আর বিধবা মা থাকি। বর্তমানে ছোটবোনের বয়স মাত্র ৩ বছর। বাবা মারা যাবার সময় বোন ১ বছরের শিশু। আমার ছোটবোন এখনো মায়ের বুকের দুধ টানে। ৩ বছর বয়সেও সে সকাল-বিকেল-রাতে তিনবেলা মায়ের বুকের দুধ খায়।
আমার মায়ের নাম শ্রীময়ী শোভারানী মুখার্জি। এলাকার সবাই শোভা দাসী বা শোভাদি নামে মাকে চিনে। আমার মায়ের বয়স বর্তমানে ৩৮ বছর। তেমন বয়স মোটেও হয়নি মায়ের। অল্পবয়সে গত ২ বছর আগে মাত্র ৩৬ বছর বয়সে মা বিধবা হয়, যেই বয়সে এখনকার সমাজে অনেক বাঙালি রমনীর বিয়েই হয়না, আমার মত ঢ্যাঙা ছেলে থাকা তো পরের কথা! বাবা মারা যাবার পর থেকে বাবার স্থলে মাকে কলকাতা মেডিকেল কলেজে নার্স বা চিকিৎসা কর্মী হিসেবে চাকরি দেয়া হয়। বাসা ভাড়ার খরচটা নেই বলেই মায়ের স্বল্প আয়ে আমাদের সংসার চলা সম্ভব হয়েছে।
আমার মা শোভা মাঝারি গড়নের বাঙালি মহিলা, উজ্জ্বল শ্যামলা গায়ের রঙ। মা আমার মতই ছোটখাট দেহের। মায়ের উচ্চতা ৫ ফুট ১ ইঞ্চি। মায়ের বডির সাইজ ৩৭ – ৩২ – ৪০। বুঝতেই পারছেন, মায়ের ছোটখাট দেহ হলেও মায়ের শরীরের বুক ও পাছা খুবই ভারী, মোটাসোটা গরনের ছিল। ছোট বোন এখনো স্তন চুষে মাতৃ-দুধ টানার কারণে এম্নিতেই মায়ের দুধ ঝুলেটুপে ও ফুলেফেঁপে বেশ বৃহৎ আকার ধারণ করেছিল। লম্বা ঘন কালো একরাশ খোলা চুল শোভা মায়ের কোমরের নিচ অব্দি নেমে তার রুপ-সুধা আরো জম্পেশ করেছে।
তবে, মার শরীরের সব থেকে দেখার মত জিনিস হল মার লদকা পাছা। মা যখন তার ভারি ৪০ সাইজের পাছাটা দুলিয়ে কলকাতার রাস্তাঘাটে, হাটেবাজারে হেঁটে যায়, তখন তাকে দেখে যে কোন পুরুষ মানুসের বাঁড়া খাড়া হতে বাধ্য, এ কথা আমি হলপ করে বলতে পারি। আমার বাবা যখন বেঁচেছিল, তখন নিজের বাবাকে-ও দেখেছিলাম যে, তিনি যখন রাত্রে বেলা বিছানায় তুলে মাকে খুব দলেমলে আদর করতেন, তখন মার হস্তিনী পাছাখানা বাবা খুব জোরে জোরে চেপে তুলোধুনো করে সঙ্গম করতেন।
যাই হোক, আবার গল্পে ফিরে আসি। মেডিকেলের ছাত্র আমার পর্ন দেখে আর নিয়মিত হস্তমৈথুন করে বেশ সুখেই জীবন কাটছিল। পড়াশোনা ভালোই চলছিলো। আমি বরাবরই খুব হার্ডকোর (hardcore) বা রাফ-এন-টাফ সেক্স পছন্দ করতাম। এছাড়া, একটু নোংরা বা ডার্টি (kinky & nasty) গোছের রতিক্রিয়া আমার পছন্দের। অন্যদিকে, পর্নো ছবির নায়িকা হিসেবে আমার একটু পরিণত বয়সের ৪০ বছরের মত নারীদের বেশি ভালো লাগতো। অর্থাৎ, পানু ছবির বা চটির ‘মিল্ফ (matured milf)’ ক্যাটাগরিতে আমার রুচি বেশি ছিল।
কিন্তু, তাই বলে নিজের মাকে আমি কখনো এইসব পর্নো দেখা কুনজরে কোনদিন দেখিনি। বরং মাকে বেশ ভয় ও শ্রদ্ধা করতাম। কারণ, হিন্দু, রক্ষণশীল, ব্রাক্ষ্মন পরিবারের আমার বিধবা মা আগাগোড়াই বেশ ধার্মিক মহিলা ছিলেন। বাবা মারা যাবার পর তার পুজো-অর্চনা করা, নিয়মিত মন্দিরে গিয়ে ঠাকুর পুজো করা, হিন্দু ধর্মের সব প্রথা, নিয়ম-কানুন পালনের রেওয়াজ আরো বৃদ্ধি পেয়েছিল।
পোশাক-আশাকে মা খুব শালীনতা বজায় রাখতেন। সবসময় ফুলহাতা ব্লাউজের সাথে বিধবা নারীর মত সাদাটে শাড়ি পড়তেন। বাইরে গেলে, বা রাস্তায় বেরোলে শাড়ির ওপর বড়-মাপের ওড়না পেঁচিয়ে শরীর ঢাকতেন। ওড়না বা দোপাট্টা পড়ে মাথা, ঘাড়, গলা ঢেকে হাসপাতালের কাজে গেলেও সেখানে উড়নি খুলে শালীন শাড়িতে কাজ করতেন। তার কাজের সময়টুকু হাসপাতালের ডে-কেয়ার সেন্টারে আমার দুধের শিশু বোনটিকে রাখতেন।
তবে, কিছুদিন আগে একদিনের একটা ঘটনা মার শরীরের প্রতি আমার দৃষ্টিভঙ্গিটাই ওলটপালট করে দিল। সেদিনটা ছিল শনিবার, ছুটির দিন। সকাল থেকেই আমি আর মা দুজনে বাড়িতেই ছিলাম। ছুটির দিন কলেজ নেই বলে আমি একটু দেরি করে ঘুম থেকে উঠলাম। উঠে দেখি, ঘড়িতে সকাল ৯ঃ০০ টা বাজে। বিছানা ছেড়ে ঘরের একমাত্র কমন বাথরুমে যাবার জন্য উঠলাম। কিন্তু দেখি বাথরুমের দরজাটা বন্ধ। আমি বুঝলাম যে, মা বাথরুমে গিয়েছে, কারণ ঘরে পরিণত মানুষ আছি-ই আমরা দুইজন, ৩ বছরের ছোটবোন তখনো একলা বাথরুমে যাবার মত বড় হয়নি।
যাই হোক, পিছন ফিরে চলে আসছিলাম সেখান থেকে, ঠিক তখনি বাথরুমের ভেতর থেকে মায়ের পেচ্ছাব করার একটা তীব্র হিসসস হিসসস হিসসস ধরনের শব্দ পেলাম। এটা শুনেই আমার মনের শয়তানটা জেগে উঠলো। কমন বাথরুমের দরজায় ছিদ্র খুঁজতে থাকলাম, ও একটু পর পেয়ে গেলাম। ছিদ্র দিয়ে বাথরুমের ভেতর দিনের আলোয় তাকিয়ে আমার মাথা ঘুরে যাবার মত অবস্থা!
আমি দেখি যে, আমার ৩৮ বছরের মা তার সাদাটে পেটিকোট বা শায়া তুলে কমোডে বসে রয়েছে। মার ফর্শা দুইটা গোব্দা গোব্দা থাই-এর মাঝখানে লোমহীন মসৃণ, উজ্জ্বল, ক্যালানো গুদটা স্পষ্ট দেখা যাচ্ছে। বুঝলাম, বাবার মৃত্যুর পরও মা নিয়মিত গুদের বাল চেঁছে পরিস্কার পরিচ্ছন্ন রাখে৷
মার ওই চমচমে গুদের ছিদ্র দিয়ে তীব্র বেগে পেচ্ছাব পরছে কমোডে। গুদের ফুটোটা বেশ ফাঁক হয়ে রয়েছে। প্রায় ৫ মিনিট ধরে পেচ্ছাব করলো মা। পেচ্ছাব শেষে যখন মা কমোড ছেড়ে উঠলো, তখন পুরো বাথরুম মায়ের প্রস্রাবের কেমন যেন একটা কড়া গন্ধের মনোমুগ্ধকর গন্ধে মাতোয়ারা। তারাতারি দরজার ফুটোটে নাক লাগিয়ে সে গন্ধটা শুঁকতে থাকলাম। আহহহ! কী অপূর্ব মনমাতানো গন্ধ! আমার বেশ বড়সড় ৭ ইঞ্চির ধোনটা তখন সেক্সের ঠ্যালায় চাগিয়ে-ঠাঁটিয়ে বাঁশ হয়ে গিয়েছে!
এরপর দেখলাম, মা মগে করে জল নিয়ে তার গুদ-পোঁদ থাবড়ে থাবড়ে ঝপপপ থপপপ থপপপ শব্দে ধুলো৷ গুদ-পোঁদ ধুয়ে মা পেন্টি উঠিয়ে আবার কাপড়-শাড়ি পরতে লাগলো। আমি তাড়াতাড়ি বাথরুমের ফঁঁটো ছেড়ে দৌড়ে আমার ঘরে চলে এলাম এবং মা বেরুলে আমি সুবোধ বালকের মত বাথরুমে গিয়ে ঢুকলাম।
বাথরুমটা তখন মার গুদ-পোঁদের চমৎকার, মধুর গন্ধে মোঁ মোঁ করছে। পাশের কাপড় ঝোলানোর দড়িতে দেখলাম মার বাসি শায়া ও কালো রঙের পেন্টিটা ঝুলছে। কামের জ্বালায় আমি আর স্থির থাকতে না পেরে এক হাতে মার শায়াটা জড়িয়ে নিজের ধোন খেঁচতে থাকলাম আর অন্য হাতে মার বাসি পেন্টিখানা নিয়ে মার গুদের গন্ধ শুঁকতে থাকলাম। মায়ের পেন্টির যেখানটায় গুদুমনি থাকে, সেখানটায় দেখি শক্ত, আঁশটে আস্তরনের মতন হয়ে রয়েছে।
আমার বখাটে দৃষ্টিতে দিব্যি বুঝলাম, ওগুলো সব মার গুদের জল শুকিয়ে আস্তরন পড়েছে! কামে মাতোয়ারা হয়ে, পেন্টির ওই জায়গাগুলো আমি চেটে চেটে ঠোটের রসে ভিজিয়ে চুষে খেতে শুরু করলাম! আহহহ! কী অপুর্ব সে স্বাদ, একটু নোনতা নোনতা। প্রচন্ড সোঁদা গন্ধ, যাতে মাথায় রক্ত উঠে যায় ঘোরে! কিছুক্ষনের মধ্যেই একগাদা ঘন বীর্য আমার ধোন থেকে বেরিয়ে মার শায়াটার উপর ছড়িয়ে পড়লো। আরো কিছুক্ষন আমি বাথরুমের মেঝেতেই মাল ঢালা ক্লান্ত দেহে বসে রইলাম। আস্তে আস্তে উঠে মার শায়া থেকে আমার বীর্যগুলো ধুয়ে দিলাম ও স্নান করে বেরিয়ে এলাম।
এরপর থেকে, এভাবেই আমাদের মা ছেলের দিনগুলো কাটছিলো। আমি সারাদিন শুধু আমার শোভা মায়ের গুদ-পোঁদের কল্পনা করতাম ও খেঁচে মাল ফেলতাম। এছাড়া, আর কোন উপায় ছিল না! কখনো খুব ইচ্ছে হতো মায়ের বুকের আঁচলটা একটু সরিয়ে তার মধুভান্ড দুটো দেখার! কখনো বা মার থলথলে ভারি পোঁদের মাংসল দাবনাটা চটকাবার! কখনো স্বা হতো, মার সারাদিনের কর্মশ্রান্ত ঘামজমা বগল-তলির চামড়াটা প্রাণভরে চেটে দেবার! কখনো ইচ্ছে হতো মার পেচ্ছাবের সময় মার গরম, টাটকা প্রস্বাব বা মুত খাবার! (আগেই বলেছি, আমি একটু নোংরা ধরনের কামকলা বেশি পছন্দ করি!)
দিনেরাতে সবসময় মন চাইতো মায়ের গরম, অভুক্ত বিধবা যোনীতে আমার আনকোরা, তাজা, নতুন বাঁড়াটা ঢুকিয়ে একাকার করবার৷ কিন্তু মাকে যে কিভাবে চুদতে রাজি করাবো সেটাই বুঝতে পারছিলাম না। আগেই বলেছি, আমার মা আমার সাথে তেমন একটা ফ্রি-ফ্র্যান্ক-ফ্রেন্ডলি নয়। মা বেশ রাশভারি প্রকৃতির গুরু-গম্ভীর মহিলা৷ বিধবা মায়ের কাছে ধর্মকর্ম আর ছোটবোনকে লালনপালন করাই যেন সব!
আমার ত সবে ২০ বছরের ছটফটে আচোদা তারুণ্য। তাই, দিন দিন মাকে জড়িয়ে দুনিয়ার যাবতীয় কুচিন্তা-কুকথা কথা ভেবে ভেবে আর ক্রমাগত হাত মারতে মারতে আমার শরীর খারাপ হয়ে যেতে থাকে। শরীর ভেঙে পড়ে শুকিয়ে যেতে থাকি এত ঘনঘন হস্তমৈথুনের জন্য। অন্যদিকে, সারাদিন মায়ের দেহের গোপন অংগগুলোর কথা ভাবতাম, ফলে মেডিকেলের কঠিন পড়াশোনা আর আগের মত মনোযোগ দিয়ে করতে পারতাম না৷ সবসময় মাকে চুদবার কুপ্রস্তাব দেবার কথা মাথায় ঘুরতো। ফলে, মেডিকেল কলেজের রেজাল্ট আমার খুবই খারাপ হতে থাকে৷ উল্লেখ্য, আমি এর আগে বরাবরই পড়ালেখায় ভালো ছাত্র ছিলাম।
এভাবেই দিন কাটছে। মার শরীরের প্রতি নজর দেয়া ও হাত মেরে মেরে নিজের স্বাস্থ্য ভেঙে পড়া বেড়েই চলেছে৷ এর মধ্যেই, কোন একদিন মার নজর পড়ে আমার ভগ্ন-শরীরের ওপর। শত হলেও, সে তো আমার নিজের জন্মদায়িনী মা! সন্তানের স্বাস্থ্য খারাপ মার চোখ এড়ানো অসম্ভব! এছাড়া, আমার একই মেডিকেল কলেজে মা নার্সের চাকরি করায় কলেজের শিক্ষকদের থেকে আমার মেডিকেল পরীক্ষার রেজাল্ট খারাপ হবার খবরগুলো-ও মা জানতে পারে।
তাই, ওইদিন দুপুরে খাবার সময় মা শোভা আমায় ডেকে বলে, “তোর কি হয়েছে বল দেখি, গদাই? ক’দিন ধরেই দেখছি, তুই দিন দিন কেমন শুকিয়ে কাঠি হয়ে যাচ্ছিস! সব সময় মনমরা হয়ে থাকিস, আগের মত খাওয়া-দাওয়া নেই, ঠিকমতো পড়াশোনা করিস না! মেডিকেল কলেজে ইদানীং শুনছি, তোর রেজাল্ট খারাপ হচ্ছে! এরকম কেন করছিস, বাবা! এত কষ্ট করে, বিধবা জীবনে একলা তোকে পরাচ্ছি, মানুষ করছি। সেখানে, তুই যদি এরকম উল্টোপাল্টা কাজ করিস, তাহলে কি আমার মত মায়ের মন ভালো থাকে, তুই-ই বল?!”
আমি অবাক হবার ভান ধরে বলি, ”কই নাতো, মা! আমার কিছুই হয়নি। সম্পূর্ণ ঠিক ও সুস্থ আছি আমি। পড়ালেখাও আগের মতই করছি তো!”
“দ্যাখ, গদাই। আমি তোর মা। আমার পেটে তুই জন্মেছিস! তাই বলি কি, আমার কাছে অন্তত লুকাস না কোনকিছু। ঠিক আছে আমায় বলতে না চাইলে বলিস না, সমস্যা নেই, নো প্রবলেম। কিন্তু আজ বিকালেই চল আমরা দুজন আমাদের কলকাতা মেডিকেল হাসপাতালের এক বড় ডাক্তারের কাছে যাবো৷ উনি একজন নাম করা মনোরোগ বিশেষজ্ঞ। ওখানে গিয়ে তোর একটা ‘মেন্টাল কাউনসেলিং (Psychotherapy)’ করিয়ে নিয়ে আসি। দেখিস বাছা, তুই অনেক উপকার পাবি উনার কাছে গিয়ে।”
“ঠিক আছে মা, তুমি যখন বলছো। আজ বিকালে আমি ফাঁকাই আছি, ক্লাস নেই কোন। অসুবিধে হবে না, আমি তোমার সাথে সেই মনোরোগ ডাক্তারের কাছে যাবো বৈকি।”
সেদিন বিকালে, মাকে দেয়া কথামত আমরা ডাক্তারের কাছে গেলাম। ডাক্তার স্যারকে আমি আগেই চিনতাম, আমার শিক্ষক। মাকে বাইরে বসিয়ে ডাক্তার আমাকে তাঁর ভেতরের ঘরে ডাকলেন। উনি আমায় একাকী পেয়ে বন্ধুর মত অনেক কথা জিগ্যেস করলেন। আমার ক্লাসের পড়ালেখার সম্মন্ধে, কলেজের বন্ধুদের সম্বন্ধে, ফ্রি সময়ে কি করি সেসব সম্পর্কে অনেক কথা শুধোলেন।
এমনকি, আমার কোন গার্ল ফ্রেন্ড বা প্রেমিকা আছে কিনা, এর আগে কখনো ছিলো কিনা, মেয়েদের প্রতি আমার আকর্ষণ কেমন, আমি জীবনে কখনো সেক্স করেছি কিনা এসব প্রশ্ন-ও করে বিস্তারিত সব জানলেন!! উল্লেখ্য, আমি তখন ২০ বছর বয়সের ভার্জিন ছিলাম, কখনো সেক্স করি নাই অদ্যাবধি! ডাক্তার সেকথা শুনে বেশ অবাক হয়েছেন খেয়াল করলাম!
সব কথা শেষে, উনি আমায় বাইরে বসিয়ে রেখে এবার মাকে ভেতরে নিয়ে মার সাথে অনেকক্ষন ধরে কথা বললেন। কিছু ওষুধ লিখে দিলেন, সেগুলো কলেজ স্ট্রিটের দোকান থেকে কিনে আমরা মা ছেলে বাড়ি ফিরলাম।
সেদিন রাতে খাবার পর মা আমায় ডেকে বলে, ”বাবা, এই কয়েকটা ওষুধ খেয়ে নে। আর ওষুধ খেয়ে ঘুমোনোর আগে একটু আমার ঘরে আসিস। তোর সাথে আমার কিছু জরুরি কথা আছে।”
বলা দরকার, আমি ও মা একতলা ঘরের দুটো আলাদা ঘরে থাকি৷ মৃত বাবার ঘরে মা ছোটবোনকে নিয়ে থাকে, যে রুমের সাথে কমন বাথরুমটা এটাচ। আমি পাশের ঘরে থাকি।
আমি মাকে বলি, “ঠিক আছে মা। তুমি তোমার ঘরে যাও। আমি ওষুধ খেয়ে তোমার ঘরে আসছি।”
একটু পর মার ঘরে ঢুকে দেখি, মা আমার ছোটবোনকে কোলে নিয়ে বিছানায় বসে দুধ খাওয়াচ্ছে। নিজের বুকের আঁচল সরিয়ে ব্লাউজের নিচের তিনটে বোতাম খুলে বিশাল বড় দুধ মেলে শিশু বোনকে দুধ দিচ্ছিলো শোভা দাসী মা। মার দুধের বোঁটা দু’টো কুচকুচে কালো কিসমিসের মত প্রায় এক ইঞ্চি লম্বা একেকটা বোঁটা। দেখেই মুখে নিয়ে কুটকুট করে কামড়ে খেতে মন চাইছিল মায়ের বোঁটাগুলো। আমায় ঘরে ঢুকতে দেখে মা ঝটপট ব্লাউজের বোতাম আটকে আঁচল ফেলে দুধ ঢেকে নিলো।
আমি আড়চোখে সবই দেখে নিয়ে মৃদুস্বরে মাকে বললাম, “বলো দেখি মা, আমাকে এই রাতে তোমার ঘরে ডাকলে কেন? শুনি তোমার জরুরি কথা।”
মা কেমন যেন ফিসফিসে কন্ঠে মুচকি হেসে আমাকে ডেকে বিছানায় তার পাশে বসায়। বড় হবার পর এই প্রথম মার বিছানার পাশে বসলাম। মায়ের গা থেকে আসা মিষ্টি, কোমল নারীর ঘ্রান পাচ্ছি আমি! ঘরের বাতাসে মায়ের বুকের দুধের কেমন মায়াবী সুবাস! কেমন একটা ঘোর লাগা অনুভূতি আমার মনে।
আমার ধার্মিক মা কোমল সুরে বলে, “আয় ব্যাটা, এখানে মায়ের পাশে বোস, চুপটি করে বোস এখানে আমার কাছে। এবার বলতো, কি হয়েছে তোর? প্লিজ কিছুই লুকোস না আমার কাছে। সব কথা খুলে বল তোর মাকে?”
“আহা, আবার কেন জিজ্ঞেস করছো মা! বলেছি না, কিছুই হয়নি আমার! ডাক্তারকেও একই কথাই বলেছি।”
“ডাক্তারকে তুই কি বলেছিস সেতো আমি জানি না। তবে ডাক্তার আমায় তোকে নিয়ে তার অনেক দুশ্চিন্তার কথা বলেছে আমায়।”
“মা, ডাক্তারের সাথে কী সব এলেবেলে কথা হয়েছে আমার৷ তোমায় ডেকে উনি কী বলেছেন আমায় নিয়ে?”
“আচ্ছা, ডাক্তারের কথা এখন বাদ দে তো! দ্যাখ বাছা গদাই, গত দুবছর ধরেই থেকেই তোর বাবা নেই। জানি, তোর মত উঠতি বয়সের ছেলেদের এমন কিছু গোপনীয় বিষয় থাকে যেগুলো নিজের বাবা ছাড়া অন্য কাওকে, এমনকি নিজের মাকে-ও বলা যায় না। কিন্তু তোর যখন বাবা বেঁচে নেই, বাবার স্থলে তুই আমার কাছে সবকিছুই খুলে বলতে পারিস। মনে কর, এখন থেকে আমি তোর ঘনিষ্ঠ কলেজ-বন্ধুর মতো। মনের সব গোপন কথা বন্ধুর মত বলতে পারিস আমায়।”
একথা বলে মা বিছানায় বসা থেকে উঠে এসে খাটের ধারে আমার পাশে গা ঘেঁষে বসলো৷ হঠাৎ, আমার আমার মাথাটা মাতৃসুলভ স্নেহে টেনে নিয়ে নিজের ভারি বুকে রেখে, আমার মাথায় হাত বুলাতে বুলাতে মুচকি হেসে মা বলে,
”বাবাগো, ও আমার সোনা মানিক, বল না রে বাবা? কি হয়েছে বল না রে? কোন মেয়ের প্রেমে-ভালোবাসার টানে পরেছিস নাকিরে?! সত্যি করে বল নারে, বিশ্বাস কর, আমি একদমই তোকে বকবো না, কথা দিচ্ছি, গদাই। তুই মনখুলে সবকিছু বল!”
এদিকে আমার অবস্থা তখন শোচনীয় খারাপ! নিজের মাথা, গালের ওপর মার নরম দুধের চাপ খেয়ে আমার বাঁড়া মহাশয় আস্তে আস্তে শক্ত তক্তার মত হতে শুরু করেছে। মার ঘামে ভেজা বগল-তলি থেকে খুব সুন্দর একটা পারফিউম মেশালো কড়া ঘ্রানের মেয়েলি গন্ধ আসছিল। সেই গন্ধ ও মার নরম দেহের স্পর্শের অনুভূতি আমায় প্রচন্ডভাবে কামোত্তেজনার তুঙ্গে তুলে দিচ্ছিল। আমি তখন কোন রকমে, নিজের দুই থাই দিয়ে ঠাটানো ধোনটা চেপে ধরে মাকে আমতা আমতা করে বলি,
“ধুর, তুমি না মা! আমি কেন মেয়ের পাল্লায় পরতে যাবো?! কখনো কোন মেয়ের সাথে জড়াবোই বা কেন?! আমার পড়ালেখা আছে না?! যাও তো, মা। যা ভাবছো, ওসব কিছুই হয় নি, দুরছাই!”
“তবে? তবে কি হয়েছে, বল আমায়? মেয়ের পাল্লায় পরিসনি তো কিসের পাল্লায় পড়েছিস? কোন কিছুর পাল্লায় তুই পড়েছিস, সেটা ডাক্তারের মত আমি নিজেও নিশ্চিত!”
“মা, ধুরো৷ ওসব কথা আমি তোমায় কোনদিন-ও বলতে পারবো না, মা। প্লিজ, আমায় জোর কোর না।”
“কেন রে, ব্যাটাচ্ছেলে! কি এমন কথা তোর যে, তোর নিজ মাকে বলতে পারবি না!! প্রমিজ করছি, যত আজেবাজে কথাই হোক না কেন, আমি তোকে কিচ্ছুটি বলবো না। কিন্তু শুনে রাখ, যদি তুই সেটা আমায় না বলিস, তাহলে কিন্তু খুব রাগ করবো আমি, হ্যাঁ!”
“না না মা, আমি মানে আসল মানে, বলছি কি, মা, মানে….”
“কি রে হাঁদারাম, তখন থেকে কেবল মানে মানে করছিস, বল না কি হয়েছে রে সোনা?”
“মা, সত্যি বলতে কি, বিষয়টা প্রেম-ভালোবাসা ঠিক না। বিষয়টা হচ্ছে মা, আমি আসলে একজন নারীকে শারীরিকভাবে, যৌন-আকাঙ্খার দিক থেকে খুব কামনা করি। সবসময় তাকে নিয়ে কল্পনার রাজ্যে, ফ্যান্টাসির জগতে বিচরণ করি! এদিকে, তাকে নিজের কাছে না পেয়ে আমার এই অবস্থা হয়েছে, মা! তবে, আমি জানি, আমি কোনদিন সেই নারীকে কাছে পাবো না। কারণ, সে আমার চাইতে বয়সে অনেকটাই বড়!!”
আমি এক নিশ্বাসে মনের কথাগুলো বলে ভয়ে ভয়ে মায়ের দিকে তাকালাম। একথা শুনে, মা হঠাত প্রচন্ড জোরে হেসে উঠে। আমার মাথাটা আরো ভালোমত বুকে চেপে নিয়ে বলে,
“হাহাহাহা, আমি যা সন্দেহ করেছিলাম! আমি তো এটাই ভাবছিলাম যে, তোর এরকম যৌন চাহিদাজনিত কিছু হয়েছে। ডাক্তারও সেটাই বলেছে, মনের অবদমিত কামনা-বাসনায় হস্তমৈথুন করে করে স্বাস্থ্য ভেঙে যাচ্ছে তোর। বুঝেছি, ওরে আমার দুষ্টু ছেলে, তলে তলে খুব পেকেছিস দেখি তুই!”
আমার ধর্ম-কর্ম করা বিধবা মা রাগ তো করেই নি, বরং আমায় অবাক করে দিয়ে মুচকি মুচকি হাসছে! বাব্বাহ, একদিনেই মনোরোগ চিকিৎসক আমার ডাক্তার স্যারের পরামর্শে মার এত পরিবর্তন! আমার গালটা টিপে দিয়ে মা হেসে বলে,
“শোন বাবা গদাই, এই বয়সে তোর এটা খুবই স্বাভাবিক ব্যাপার৷ এমন চাহিদা তোর ২০ বছরের তরুণ জীবনে হতেই পারে৷ ডাক্তার বলেছে, মেডিকেলের যৌন-সম্পর্কিত পড়ালেখার বাইরে তোর সেক্স সম্বন্ধে এখনো কোন বাস্তব অভিজ্ঞতা নেই!! এছাড়া, ছেলেরা এসব বাস্তব ঘটনাগুলো নিজের বাবা কিম্বা বড় দাদার কাছ থেকেই শেখে, যে দুটোর কোনটাই তোর নেই। তাই, তুই বিনা দ্বিধায় আমার কাছে নারী পুরুষের কামনা-বাসনা নিয়ে জানতে চাইতে পারিস। আমি যতটুকু সম্ভব, বন্ধুর মত করে তোকে বুঝিয়ে দেবো, বুঝলি বুদ্ধু?!”
“বলেছিলাম না, তুমি আসল ব্যাপারটা ঠিকমতো বুঝবে না। ছেলের মা হয়ে সেটা তুমি বুঝতে পারবেও না!”
“বাব্বাগো বাবা, বল দেখি তোর আসল ব্যাপারটা কী?! ছেলের মায়েরা তোর মত ছেলের নাড়িনক্ষত্র সব বুঝে! আচ্ছা, বেশ বল তবে, সেক্স সম্বন্ধে তোর কোন প্রশ্ন আছে? তবে, তার আগে শুনে নেই, কে সেই নিজের চেয়ে বয়সে বড় মহিলা যাকে তুই মনে মনে কল্পনা করে এত কষ্ট পাইছিস?! নাম কী তার, বাড়ি কোথায়, কীভাবে তোর সাথে পরিচয় সব শুনি!”
“ওখানেই তো আসল সমস্যা, মা। এই মহিলার নাম আমি কিছুতেই তোমায় বলতে পারবো না। কিছুতেই না। নাম জানলে তুমি ভীষণ রাগ করবে, আমি জানি সেটা, মা।”
“আমার লক্ষ্মী ছেলে, তোর কোন ছেলে-মানুষিতে আমি কখনোই রাগ করবো না, প্রতিজ্ঞা করেছি আমি। তুই নিশ্চিন্তে সেই মহিলার নাম বল নারে! আমাদের মেডিকেল কলেজের কেও?! কোন মহিলা ডাক্তার, নার্স নাকি ম্যানেজমেন্ট অফিসার?!”
“মা, তবে বেশ শোন। বলছি তোমায়, সেই মহিলা আমাদের দুজনের কলেজের তো বটেই! তাকে তুমি বিলক্ষণ ভালোমতো চেনো! সেই মহিলাটা আর কেও নয়, সে হলে ‘তুমি’, মা! সেই মহিলা আমার নিজের জন্মদায়িনী মা, স্বয়ং ‘তুমি’!”
আমি দেখলাম, চোখের নিমিষেই মার মুখ থেকে যেন সব রক্ত সরে গেলো। ভাষাহীন বোবা প্রাণীর মত নির্বাক, নিষ্পলক চাহুনিতে তাকিয়ে আছে মা উদভ্রান্তের মত। কোন মতে মা ঢোঁক গিলে আঁতকে উঠে বলে,
“কি!! এ তুই কী বলছিস, গদাই!!”
আমি তখন বেপরোয়া। যা হবার হবে বাল, মাকে এখনি সরাসরি মনের কথাটা বলে ফেলা দরকার। মায়ের চোখে চোখ রেখে শক্ত গলায় গড়গড় করে বলে ফেলি,
“হ্যাঁ, মা৷ ঠিকই শুনছো তুমি। তোমার শরীরটাকে আমি প্রচন্ডভাবে কামনা করি৷ তোমার সুন্দর বুক জোড়াকে আমার খুব আদর করতে ইচ্ছে করে। তোমার ভারি নরম পাছাটায় খুব মুখ ঘসতে মন চায়। তোমার রসালো ঠোঁট দুটোকে আমার খুব কামড়ে চুষে লাল টসটসে করতে ইচ্ছে হয়। মন চায়, তোমার থাইয়ের আড়ালের ওই জলখসা ভেজা গর্তটায় নাক লাগিয়ে শুঁকতে। শুধু তাই না, আরো অনেক কিছুই ইচ্ছে করে করতে, যা কোনদিন করা সম্ভব নয়। তাই, আমার পক্ষে হাত মারা ছাড়া আর কোন উপায় নেই, এছাড়া আর কোন পথ খোলা নেই। তোমার মাখনের মত শরীরটার প্রেমে পড়েছি আমি, মা।”
এক নিশ্বাসে কথাগুলো বলে আমি উঠে দাঁড়ালাম বিছানা থেকে। আমার বাঁড়াটা ততক্ষনে ঠাটিয়ে বাঁশ হয়ে গিয়েছে। বক্সার ছাপিয়ে প্যান্টের উপর দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছে। দাঁড়ানোর পর, মা-ও আমার ঠাটানো বাঁড়াটা খেয়াল করলো।
“গদাই! একী বলছিস তুই। খবর্দার বলছি, বেশি বাড়াবাড়ি হয়ে যাচ্ছে কিন্তু!”
একথা বলে, মা উন্মাদিনীর মত উঠে দাঁড়িয়ে প্রচন্ড জোড়ে ঠাশ করে আমার গালে সজোরে একটা চড় মারলো। ঠিক ছোটবেলার মত এবার বড় হয়ে মার হাতে আবার থাপ্পর খেলাম। চড়ের শব্দে বিছানায় ঘুমোনো ছোট বোন ঘুম ভেঙে ভ্যাঁ ভ্যাঁ করে কেঁদে উঠলো।
“আমি তোর মা! কি করে তুই বলিস এসব নোংরা, বাজে, অশ্লীল কথা! তাও নিজের মাকে! তোর একটুও মুখে বাঁধলো না?! নিজের জন্মদাত্রী মাকে শারীরিকভাবে কামনা করিস! ছি ছি ছি ছিহহ! এজন্য তোকে ডাক্তারি পড়াচ্ছি?! নিজের মায়ের গোপন অঙ্গের প্রতি তোর এত লোভ?! কেমন বেজন্মা ছেলে রে তুই!”
“এজন্যে আগেই বলেছিলাম না, মা। আমার প্রব্লেম তুমি কোনদিন সমাধান করতে পারবে না। অনর্থক কথাগুলো শুনতে জোর করলে!”
মা শোভা হঠাৎ আমার মুখে ঘৃনায় থুহ থুহ করে একগাদা থুতু মারলো। তারপর চিৎকার করে বলে,
”তোর মত কুলাঙ্গার, কুসন্তান থাকার ছেয়ে না থাকা অনেক ভালো৷ বেরিয়ে যা আমার চোখের সামনে থেকে। দূর হ, বেয়াদব বাজে ছেলে কোথাকার!”
মায়ের ঝাড়ি শুনে আমি আস্তে আস্তে নিজের ঘরে এসে খাটে শুয়ে পরলাম। দেখলাম, মা নিজের ঘরের কাঠের দরজাটা শব্দ করে বন্ধ করে দিলো।
এদিকে আমি খাটে শুয়ে আমার গালে লেগে থাকা মায়ের থুতুর ধবধবে সাদা দলা আঙ্গুলে মাখিয়ে মুখে পুরলাম। উফফ উমম কী দারুন টেস্ট! বেশ আঁঠালো ও ঘন মার থুতু। আঙুলে নেয়া মার থুতুর কিছুটা নিজের বাঁড়া, বীচিতে মাখালাম। মাখিয়ে আরামসে খেঁচে মাল ফেললাম৷ ইশশ কবে যে মার মুখের, ঠোঁটের আসল টেস্ট পাবো?! এসব সাতপাঁচ ভাবকে ভাবতে একসময় ঘুমিয়ে পরলাম।
পরের দিন রবিবার ছিলো, ছুটির দিন। মা আর আমি দুজনেই বাসাতেই ছিলাম। ঘুম থেকে উঠে দেখি, মা রান্না ঘরে কাজ করছে৷ আমার সাথে কোন কথা বললো না। বুঝলাম, গত রাতের ঘটনায় খুব রেগে আছে আমার উপর। তা থাকুগ গে, আমার কি এসে যায়! মা নিজেই তো শুনতে চেয়েছিল, সাথে কথা দিয়েছিল যে সে রিঅ্যাক্ট করবে না। এখন নিজের কথা নিজেই রাখছে না!
দেখি, মার চোখ, মুখ শুকনো, কেমন যেন ফোলা ফোলা। দেখেই বুঝতে পারলাম, সারারাত মা কেবল কেঁদেছে, ঘুমায় নি তেমন একটা। অবশ্য, পেটের ছেলে মার দেহের প্রতি আসক্ত, এটা শুনে কোন মা-ই বা ঠিক থাকে!
এভাবেই দুপুর পর্যন্ত কেটে গেলো, আমরা কেউ কারো সাথে কথা বলছিলাম না। দুপুরে খাওয়া দাোয়ার পর আমার ঘরে এসে দরজা ভেজিয়ে দিয়ে বিছানায় শুলাম। কিছুক্ষন শুয়েছিলাম। হঠাৎ দেখি বিধবা মা শোভা আমার ঘরের দরজা ঠেলে ঘরে ধুকলো। আস্তে আস্তে মাথা নিচু করে মা আমার সামনে খাটে এসে বসলো। আমার ধার্মিক মায়ের শালীনতার কথা আগেই বলেছি৷ সেদিন যেন আরো বেশি শালীন পোশাকে ছিল মা, শাড়ির ওপর মোটা ওড়না জড়িয়ে এসেছে৷
মাকে দেখে আমি তারাতারি খাটে উঠে বসলাম। প্রথমে কোন কথা বলছিলাম না। পরে, কোমল সুরে আমি জিজ্ঞেস করি,
“মা, কি হল তোমার? কিছু বলবে আমায়?”
মা দেখি মাথা নিচু করে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদছে। চোখ দিয়ে জল পরছে অনবরত। কান্নাভেজা গলায়, মনের সাথে যুদ্ধ করে মা বলে,
“সত্যি করে বল তো, গদাই, তোর কাছে কি আর কোন উপায় নেই? আসলেই কি তুই চাস আমার দেহটা?”
“মানে কী, মা? আমি তো গতকালই ডাক্তারকে বলেছি, আমার এই বয়সেও কোন গার্লফ্রেন্ড নেই। কখনো ছিল-ও না। অল্পবয়সের মেয়েদের আমার ভালো লাগে না। ডাক্তারকে যেটা বলি নাই, কিন্তু তোমাকে বলেছি – তোমার বিধবা দেহটাই আমার পছন্দ।”
“কিন্তু, একবার ভেবে দেখ সোনা, আমি তোর মা! মা হয়ে তোর সাথে কেমন করে এসব করি আমি?! এটাতো ঘোর পাপ! ধর্মের চোখে অবৈধ, নিষিদ্ধ। লোকে জানলে কি হবে বুঝতে পারছিস তুই?! সমাজে মুখ দেখাতে পারবো না আমরা মা ছেলে দুজনেই!”
একথা শুনে বুঝলাম, মা বেশ নরম হয়েছে গত রাতের পর। এইতো সুবর্ণ সুযোগ! এখন যদি মাকে পটিয়ে ফেলতে পারি, তাহলেই কেবল বাকি জীবনের জন্য মাকে নিজের বিছানায় আনতে পারবো। মাকে প্রবোধ দেয়ার সুরে বলি,
“দেখো মা, সমাজের ভয় আমি করি না। শিয়ালদহের এই বাড়িতে আমরা দু’জন নিভৃত ঘরে কী করছি সেটা লোকে জানবেই বা কি করে?! তাছাড়া, তুমি মা হলেও একজন পূর্ণ যৌবনা নারী বটে! অল্প বয়সে বিধবা হলেও তোমার তো দৈহিক চাহিদা আছে৷ বাবা চলে যাবার পর থেকে তোমার শরীর অভুক্ত রয়েছে। তাই, আমাদের মা-ছেলের উচিত একে অপরের দেহের খিদে মেটানো। আর আমি কথা দিচ্ছি, মা, আমার পরলোকগত বাবার চাইতে কোন অংশে তোমায় কম তৃপ্তি দেব না, দেখে নিও তুমি, মা ”
একটানা বলে কোন সময় না দিয়ে, নিজের দুহাতে মার হাত দুটো ধরে আলতো করে চাপ দিলাম। মা দেখলাম সামান্য স্বাভাবিক হয়েছে, কান্না থামিয়েছে তখন৷ আমার হাত ছারালো না। কেমন যেন মৃদু আফসোসের স্বরে বলে,
”যাহ, গদাই৷ তুই একটা যা-তা, অসভ্য একেবারে!”
“বল না, মা? তুমি রাজি? বলনা প্লিজ?”
“জানি না আমি, যাহ! দুষ্টু ছেলে! মাকে খুব পটানো হচ্ছে, না?!”
“উহহহ হুঁ, ভালো করে বল তো, মা। আমি তোমার মুখে শুনতে চাই, তুমি রাজি কীনা। আমি জোর করে কিছু করবো না কখনো।”
কী যেন তখন চিন্তা করলো মা। তারপর, শোনা যায় না, এমন অস্পষ্ট সুরে ফিসফিস করে বলে,
“হুমম, বাছা। আমি রাজি তোর সাথে শুতে। কিন্তু আমার একটা বড় শর্ত আছে।”
“কী শর্ত বলে ফেলো মা! তোমার কোন কথাটা অপূর্ণ রেখেছি জীবনে বলো? এটাও অপূর্ণ রাখবো না কথা দিচ্ছি আমি, মাগো।”
”শর্তটা হলো, আমাকে পেয়ে তোকে আগের মত ভালো করে, মন দিয়ে পড়াশোনা করতে হবে। ওসব হস্তমৈথুন করা বন্ধ করতে হবে। আগের মত লক্ষ্মী ছেলে হয়ে যেতে হবে তোকে।”
“আহারে, এটা কোন শর্ত হলো! আগের মত না, তোমায় পেলে আমি আগের চাইতেও অনেক ভালো হয়ে যাবো।”
“এসব শুধু মুখে বললে হবে না, কাজে করে দেখাতে হবে, গদাই। দ্যাখ, তোর মৃত বাবা বা আমি, আমরা তোর বাপ-মা কেওই কলকাতা মেডিকেল কলেজের ডাক্তার না। সামান্য নার্স বা চিকিৎনা-কর্মী আমরা। তাই তো, পেটের ছেলে হিসেবে তোকে ডাক্তার বানানোর স্বপ্ন আমার! আমার ছেলে বড় ডাক্তার হবে, কলকাতা মেডিকেলে প্র্যাকটিস করবে, এটা দেখা আমার বহুদিনের পুরনো শখ।”
“ওহহোরে আমার লক্ষ্মী মা, তোমার কোন শখ অপূর্ণ রাখবো না আমি৷ তোমার এই সোনাবরণ দেহটা পেলে হাত মারার বদঅভ্যেস বাদ দিয়ে সারাদিন মন দিয়ে মেডিকেলের পড়ালেখা করবো আমি। সব পরীক্ষায় সেরা ফলাফল করবো। তুমি দেখো কেবল!”
আর কোন কথা না বাড়িয়ে, সহসা নিজের দুহাতে মা শোভার ৩৮ বছরের মোটাসোটা দেহটা সজোরে আমার ২০ বছরের তরুণ দেহের সাথে আষ্টেপৃষ্টে চেপে জড়িয়ে ধরলাম। খাতার পৃষ্ঠার পর পৃষ্ঠা সেঁটে থাকার মত সে বন্ধন! সেইসাথে, মার ঘারে গলায় চকাস চকাস চপাস চপাস করে অজস্র্র চুমু খেতে লাগলাম জোরে জোরে।
মার নাক থেকে তখন গরম নিশ্বাস আমার চোখে মুখে পরছিল। দারুন একটা গন্ধ রয়েছে তাতে! আমার ধোন বাবাজি ততক্ষনে শক্ত হয়ে দাঁড়িয়ে গিয়ে মাকে স্যালুট করছে যেন! বাঁড়ার মুদো থেকে ম্যালা প্রিকাম রস বেড়িয়ে হাফ-প্যান্ট ভিজে গিয়েছে।
আমি মাকে টেনে নিজের বিছানায় শুইয়ে দিলাম। মার কাপড়ের উপরে থাকা ওড়না বা দোপাট্টা টেনে খুলে দূরে ছুঁড়ে দিলাম। মা তখন শাড়ি, ব্লাউজ, পেটিকোট পড়া। দেখলাম, মা লজ্জায় তার শরীরটাকে শক্ত করে রেখেছে। মুখে স্বীকার করলেও, মন থেকে এই দৈহিক নিবিড়তায় সায় দিচ্ছে না মা। তাই, নিজের এক হাত দিয়ে মা তার চোখ ঢেকে রেখেছে লজ্জায়। মার লজ্জা কাটাতে বললাম,
“মা, মাগো, হাতটা সরাও না, মা? তোমার মায়াকারা চোখ দুখানি একটু দেখতে দাও আমায়। করার সময় নিজের মায়ের চোখে ভালোবাসা দেখতে চাই আমি, মা।“
“যাহ গদাই সোনা, যাহ। খুব লজ্জা করছে, আমার। তুই যা করার করতে থাক, বাবা। আমি তো বাঁধা দিচ্ছি না মোটেও!”
আমি তখন জোর করে মার হাত দুটোকে তুলে মার মাথার পেছনে বালিশে দিয়ে দিলাম। এরপর, মার সমগ্র মুখমন্ডল জুড়ে, মার চোখে মুখে গালে ঠোঁটে খুব কষিয়ে কষিয়ে চুম্বন করলাম ছোট ছোট। ছোট অথচ কামে ভেজা রসালো প্রতিটা চুম্বন। মার পুরো মুখের শ্যামলা রাঙা চামড়া নিজের জিভ দিয়ে চেটে চেটে লালায় ভরিয়ে দিলাম। চাটতে চাটতে নরম ফোলা গালের কয়েক জায়গায় কামর বসালাম। মা সহসাই কামসুখে অল্প করে শীৎকার দিয়ে উঠে।
ধীরে ধীরে মার অভুক্ত, বিধবা গতরে কাম জাগছে বুঝে নিয়ে, আমি মার পুরুষ্টু, রসে টইটুম্বুর লিপস্টিক-বিহীন ঠোঁট দুটোকে আমার মুখের মধ্যে পুরে নিয়ে চুষতে থাকলাস জোরে জোরে। আমার সাপের মত লকলকে জিভটা মার মুখের ভেতর ঢোকাবার চেষ্টা করছি তখন। কিন্তু মা কিছুতেই ঠোঁট পুরোটা মেলে খুলছে না। লেগে থাকলাম আমি, মার নিচের ঠোঁটটা দাঁতে কামড়ে ধরে জোরে জোরে চুষতে থাকলাম। রাবারের মত ঠোটটা টেনে টেনে চুষছি। এবার মা অনেকটা বেশিই গরম হলো।
আহহ আহহহ করে শীৎকার দিতে মা তার ঠোঁট দুটো হঠাৎ বেশ কিছুটা ফাঁক করার আমি সঙ্গে সঙ্গে আমি আমার জিভটা মার মুখের মধ্যে পুরে দিলাম। জিভ দিয়ে মার মুখের ভেতরকার সব জায়গায় ঘুরিয়ে চুষে খাচ্ছিলাম। আহহহ মার মুখ নিঃসৃত লালা, মার ঠোঁটের রসের স্বাদ যে কি সুন্দর, কতটা সুস্বাদু সেটা আমি বলে বুঝাতে পারবো না!! মনে হলো, স্বর্গের সুমিষ্ট মধু খাচ্ছি আমি!!
এবার ঠোঁট ছেড়ে মার বুকের কাছে আসলাম। সাদা-কালো ডোরাকাটা শাড়ির আঁচলটা হাত দিয়ে সরিয়ে দিলাম। ভেতরে হালকা সাদা রঙের একটা ব্লাউজ আর কালো ব্রা পরেছিল মা শোভারানি মুখার্জি। উফফ কি দারুন মার বড়বড় দুধ দুটো! ৩৭ সাইজের ডাবল-ডি কাপের ডবকা ও বেশ খাড়া খাড়া ঠাশ বুনোটের দুধ! বুঝলাম, বাবা মরার পর গত ২ বছরে মোটেও কারো হাত পরেনি মার বুকে। ৩ বছরের দুধের শিশু ছোট বোনটা যা দুধ খেয়েছে, ব্যস।
আমি নিজ বাম হাত দিয়ে মার ডান দিকের দুধের উপর রাখলাম, তারপর আলতো করে হাতের মুঠোয় কাপিং করে নিয়ে চাপ দিলাম। মা দেখি জোরেসোরে কেঁপে উঠলো। মুখ দিয়ে “ইশশশশ ওইইইই মাআআআ” করে কামাসক্ত চিৎকার দিল। আমি তাল বুঝে, আমার মুখটা ঘষটে ঘষটে বাম দিকের দুধে বুলোতে থাকলাম। ডান হাত দিয়ে মার ব্লাউজ খুলতে লাগলাম। ব্লাউজ খোলার সময় অবাক বিষ্ময়ে দেখি, বগলের কাছে মার ব্লাউজের সুতি কাপড়টা বেশ ভিজে গিয়েছে ঘামে! মার তাহলে বগল ঘামানোর বাতিক আছে! বেশ, এই তো চাই আমি!
মা শোভার ব্লাউজ-খোলা ব্রা-পরিহিত চওড়া বগলের কাছে নাক নিয়ে গিয়ে ওই ঘামে ভেজা জায়গাটায় সামান্য ঘসলাম আমার নাক। উফফফ, কি রকম মনোহর একটা তিতকুটে, কড়া ঘ্রানের উত্তেজক করা গন্ধ নাকে এলো! লোভ সামলানো অসম্ভব আমার জন্য, তারাতারি মার ব্লাউজটা টেনে খুলে ফেলি৷ দেখলাম, ব্রা-পরা দুধ দুটো যেন ছিঁড়ে বেরিয়ে আসতে চাইছে!
মার বগলে দেখলাম, বিদেশি পানু ছবির মাগীদের মত মোটেও কোন চুল নেই! তার মানে, শোভা মাগী গুদের মত নিয়মিত বগলের চুল-ও চাঁছে বা ‘ভিট’ ক্রিম দিয়ে পরিস্কার করে! ৩৮ বছরেও রসে টইটম্বুর মার দেহের গোপন জায়গাগুলো! আমার জিভ দিয়ে জোরে জোরে মার বগল চাটতে থাকলাম মন দিয়ে। মার বগলের ময়লা, রান্না ঘরে জমা পরিশ্রান্ত দেহের নোনতা ঘাম – সব চেটে, চুষে পরিস্কার করে দিলাম। মাঝে মাঝে দাঁত দিয়ে কামর বসাচ্ছি। ফলে, মাকে দেখলাম তুমুল গরম খেয়ে ছটফট করছে। মুখ দিয়ে তীক্ষ্ণ স্বরে কেমন টেনে টেনে আওয়াজ করছে, আর চাটতে সুবিধা হবে বিধায় আমার মাথাটা নিজের দুহাতে ধরে তার বগলের সাথে আরো জোরে চেপে ধরছে মা শোভা মুখার্জি,
“আহহহহহ উহহহহহহ! সোনাআআআআআ মানিককককক! উমমমমমম উফফফফ! আআআআরামমমম রেএএএ বাছাআআআআ, গদাইইইইইই!”
এবার বগল ছেড়ে মার দুধ দুটো নিয়ে ব্যস্ত হয়ে পরলাম। কালো ব্রা-টা হাত দিয়ে খোলার চেষ্টা করলাম, কিন্তু পারলাম না। তাই, গায়ের জোরে ব্রা-টা টানতে থাকলাম। এমন জোর টানাটানিতে, ব্রা-এর হুুঁক ছিঁড়ে গেলো, আর ব্রা-টা ছিটকে খাটের থেকে দূরে গিয়ে পড়লো। ফলে, মার নধর, লাউয়ের মত বৃহৎ দুধ দুটো যেন পাগলা রেসের ঘোড়ার মত লাফ দিয়ে দুপুরের আলোয় বাইরে এসে পরলো!
উফফফ, মার সে কি দুধ! লিখে সে দুধের সৌন্দর্য বোঝানো সম্ভব না! ছোটবোনের জন্য বুকে প্রচুর তরল দুধ থাকার জন্যে মার বুকটা যেন ঝুলন্ত দুটো বিরাটাকার পেঁপেঁ। দুগ্ধবতী মহিলাদের দুধ যে এত সুন্দর হয়, সেটা আগে দেখলেও এই প্রথম অনুভব করলাম। মার দেহ বাঙালি নারীদের মত শ্যামলা হলেও তার দুধ দুটো দারুন ফর্শা। খুবই থলথলে, গরম! দুধের চামড়া ফুঁড়ে রক্তবাহী লাল টুকটুকে ধমনী-শিরাগুলো পর্যন্ত স্পষ্ট দেখা যাচ্ছে দুপুরের আলোয়! দুধের একদম মাঝখানে কালো রঙের রসালো বোঁটা শক্ত হয়ে খারা হয়ে রয়েছে। যেন ইশারা দিয়ে বলছে, “আয় আমায় চোষ!”
লোভীর মত মার বুকের উপর ঝাঁপিয়ে পরলাম। বোঁটা দুটোর চারপাশে জিভ দিয়ে জোরে জোরে চাটতে থাকলাম। নিজের ডান হাত দিয়ে মার বাম মাই ও বাম হাত দিয়ে মার ডান মাই ময়দা পেষার মত পিষতে লাগলাম। তখন ফিনকি দিয়ে দুই দুধের বোঁটা থেকে তরল দুধ ছিটকে ছিটকে বেরুচ্ছে! আঙুল দিয়ে বঁটা দুটোকে সজোরে মোচর দিচ্ছিলাম। মা তখন সুখের চোটে, চোখে মুখে অন্ধকার দেখছে, তার মাথা বালিশে এপাশ ওপাশ করছে আর মুখ দিয়ে চেঁচাচ্ছে,
“উমমমমমম উফফফফফ ইশশশশশ মাগোওওওওও ওওওও মাআআআআ! আআআহহহহ কিইইইইই সুখ রেএএএএ মাআআআআ আহহহহ!”
মার কালো বোঁটা দুটোকে দাঁত দিয়ে কামড়ে ধরে মুখে নিয়ে লাগলাম। প্রাণভরে মার বোঁটা দিয়ে বেরুনো তরল, ধবধবে সাদা রঙের পুষ্টিকর দুধ খেতে থাকলাম একটানা! কী যে মিষ্টি মার বুকের দুধ, সেটা লিখে জানানোর ভাষা জানা নেই! মনে হলো, মার বুকের তরল দুধের চেয়ে সুমধুর কোন খাবার জগতে হতেই পারে না!
পালাক্রমে বিকারগ্রস্ত উন্মাদের মত মায়ের দু’বোঁটা প্রাণপনে শুষে সব দুধ লুটে নিচ্ছি আমি। দু’হাতের পাঞ্জায় ম্যানাজোড়া চেপে চেপে নিংড়ে বের করছি শোভা মায়ের সব দুধ। এতবছর বাদে দুধ যখন খাচ্ছি, মার দুধের ট্যাংকি খালি না করে ছাড়ছি না আমি! মনে মনে আমার মৃত বাবাকে ধন্যবাদ দিলাম। উনি ওপারে যাবার আগে ভাগ্যিস একটা দুধের শিশু মার কোলে দিয়ে গেছে, নাহলে কী আজ মার দুধ চেখে দেখার সৌভাগ্য হতো! আমার মতলব বুঝতে পেরে মা কামসুখের মাঝেই কোনরকমে কাতরে বলে উঠে,
“ওহহ বাছা গদাই, ওভাবে সবটা দুধ খাসনে বাবা। তোর ছোটবোনটার জন্যে কিছু রাখ৷ দুপুরে আমরা ঠিকই ভাতমাছ খেয়েছি, কিন্তু ওঘরে তোর ছোট্ট বোনটাকে এখনো দুধ দেয়া হয়নি আমার। রান্নাঘর ছেড়ে প্রথমে তোর ঘরেই না এলাম!”
“মা, ওসব ছেঁদো কথা রাখো। ছোটবোনটা তো এত বছর তিনবেলা একলাই তোমার দুধ খেয়েছে। আজ নাহয় পুরোটা আমিই খেলাম। ও কাঁদুক কিছুক্ষণ।”
“ইশ দেখো দেখি কান্ড! পাগলের মত কী যা-তা বকছিস, সোনা ছেলে?! বাবুনিটা দুপুরে না খেয়ে থাকবে বুঝি?! মার দুধ-ই তো ওর একমাত্র ভরসা। দোহাই লাগে, যথেষ্ট খেয়েছিস, এখন কিছুটা দুধ ছোটবোনটার জন্য বাঁচিয়ে রাখ। ‘পরে ওঘরে গিয়ে ওকে খাইয়ে আসবো।”
“তোমার দুধ ওর একমাত্র ভরসা বানিয়েছো কেন?! ওকে গুঁড়ো দুধ গরম পানিতে মিশিয়ে খাওয়ালেই তো পারো? যত্তসব বাজে অভ্যাস করেছো তুমি, মা। ৩ বছরের বাচ্চা সব তরল খাবারই খেতে পারে। তুমি গাইনী ওয়ার্ডের নার্স, এসব তো তোমার আরো ভালো জানার কথা!”
“সে আমি জানি বৈকি! কিন্তু, বাজারে ওসব বিদেশি গুড়ো দুধের দাম অনেক। এত টাকা কোথায় আমার, বল?! তারচেয়ে বুকের দুধ টানছে, টানুক। পরে নাহয় ভাত-তরকারির ঝোল খাওয়া শেখাবো।”
“আরে ধুরোহ, মা। এখন থেকে তোমার দুধ আমি গিলবো। আজ বিকেলে আমার বৃত্তির টাকায় ছোটবোনের জন্য বিদেশি ‘নিডো’ বা ‘ল্যাকটোজেন’ ব্র্যান্ডের গুঁড়ো দুধ কিনে আনবো আমি। তুমি চিন্তা কোর না, মা।”
তারপরেও, মা আমার মাথাটা টেনে তার বোঁটা থেকে উঠিয়ে দিল। আমি দুধ খাওয়া ছেড়ে এবার মার ম্যানা জোড়া কামড়ে কামড়ে, আঁচড়ে-খামচে মলতে লাগলাম। কিছুক্ষনের মধ্যেই মার ফর্সা দুধ দুটো লাল টমেটোর মত হয়ে গেল৷ আমি তখন একটা জংলি পশুর মত মার দুধ কামড়ে দিচ্ছি। কামড়ানোর ফলে মার দুধসহ পুরো বুকের অনেক জায়গায় আমার দাঁতের দাগ বসে গেল। মা তখন সুখে আর কিছুটা ব্যথায় সশব্দে কাতরাচ্ছিল,
“আআআআস্তে রেএএএ বাপপপপপ। ওওওওহহহ আআআআস্তে খাআআআ, গদাইইইই! ওওফফফ উউউউমমমম উউউউ ইইইইশশশশ!”
আমার একটা হাত তখন মার গোব্দা দু’থাই এর মাঝে চলে গিয়েছে। আমি শাড়ির উপর দিয়েই মার গুদ হাতাচ্ছিলাম, আঙলি করছিলাম। মা তার পা’দুখানা শক্ত করে চেপে ধরে রেখে আমায় বাধা দিচ্ছিল। গুদে হাত দেয়ায় মা পুনরায় লজ্জা পাচ্ছে! আসলে একজন ৩৮ বছরের যুবতী ও শিক্ষিত কলকাতার মহিলার একান্ত গোপনীয় অংগটি তার নিজের পেটের ২০ বছরের তরুণ ছেলের সামনে আর কিছুক্ষনের মধ্যেই খুলতে চলেছে – মায়ের তো লজ্জা লাগার-ই কথা!
আমি হাত দিয়ে যতটা সম্ভব মার থাই দুটোকে ফাঁক করার চেষ্টা করছিলাম। চূড়ান্ত অস্ত্র হিসেবে, আমি এবার দুধ দলাইমলাই বাদ দিয়ে, আস্তে আস্তে চুমু খেতে খেতে মার দেহের নিচের দিকে নামা শুরু করলাম৷ নাভিটার কাছে এসেই, ওখান থেকে সুন্দর সেক্সি একটা গন্ধ নাকে আসলো! মার নাভির গর্তে আমার জিভ ঢুকিয়ে চুষতে লাগলাম। মার নাভির সমস্ত ময়লা, ঘাম চেটে, চুষে পরিস্কার করে দিলাম। তাতে, কাম-লালসায় মা আমার মাথাটাকে তার পেটের সাথে সব শক্তি দিয়ে চেপে ধরছিল। এতে, আমার দম বন্ধ হয়ে আসছে যেন!
তবে, মার দেহের আরো নিচে মুখ নামানো থামালাম না। যখন গুদের উপরটায় পৌঁছুলাম, আমি ততক্ষণাৎ একটানে শাড়িসহ মার হালকা খয়েরি রঙের পেটিকোটটা টেনে তার ধুমসি পাছার নিচে নামিয়ে দিলাম। এখন আমার গরম রসাল মা আমার সামনে শুধু একটা কালো রঙের প্যান্টি পরে আছে! শাড়ি-শায়া আচমকা নামিয়ে দিতেই মা তারাতারি তার দু’হাত দিয়ে নিজের গুদটা লজ্জায় ঢেকে দিল। আমি মার থাই দুটো টেনে কেলিয়ে দিয়ে নিজের দু’হাতে মার হাত দু’টোকে সরানোর চেষ্টা করলাম। গায়ের জোরে মা আমার সাথে পারলো না। নিরুপায় মা অনুরোধ করছে তখন,
“উফফ যাহহহ গদাই, যা করেছিস ব্যস, এবার আর না। যথেষ্ট হয়েছে! মাকে আর নষ্ট করিস না, লক্ষ্মী বাবাটা।”
মার গুদ থেকে জলখসা দারুন উগ্র গন্ধ আসছে তখন। গুদে রস ছেড়ে কেলানো হচ্ছে মার! আমি তার হাত দু’টোকে জোর করে সরাতে সরাতে বলি,
“প্লিজ মা। আমি যা করছি, আমায় করতে দাও। আমি আমার জন্মস্থানটাকে ভালো করে আদর করতে চাই মা। আজ ২০ বছর বাদে, আমি আমার জন্ম-ছিদ্রটাকে আবার দেখতে চাই মা। দেখো, তুমিও খুব আরাম পাবে! আজ তোমার উপসি গুদে এমন রাম-ঠাপন দোবো, যে তুমি আমায় আর কখনো ছাড়তেই চাইবে না।”
“নাহ, বাছা। মাআআআ নাআআআআ মানিক চাঁদ। এ হয় না! মার সাথে সন্তানের এমন করতে নেই, এতো অধর্ম রে বাবা!”
“ধুরো, আমি গুষ্টি কিলোই সব অধর্মের! ওসব ন্যাকামো সতীপনা এবার ছাড়ো দেখি, মা।”
মা সমানে না না করলেও, আমি জোর করে মার হাতের আড়াল সরিয়ে, মার পরনের পেন্টি খানা টেনেহিঁচড়ে তার হাঁটু অব্দি নামিয়ে দিলাম। সাথে সাথেই, মার একান্ত গোপন নারী-যোনী আমার সামনে উন্মোচিত হল। মাকে দেখলাম, নিজের চোখ দুটো বন্ধ করে, দু’হাতে নিজের মুখমন্ডল ঢেকে রেখেছে লজ্জায়! নিজের জোয়ান ছেলেকে নিজের যুবতী গুদ দেখানোর লজ্জা!
বাল-কামানো মায়ের মসৃণ ফর্সা গুদটা ছিল দেখার মত। জীবনে প্রথম কোন নারীর গুদ সামনাসামনি চোখের সামনে দেখছি, তাও সেটা নিজের মায়ের গুদ। দেখছি, আমার জন্মস্থান, যেখান দিয়ে আমি ধরিত্রীর বুকে এসেছি! আবেগে আমার মুখ দিয়ে প্রবল কামাসক্ত হাহাকার বেরুলো,
“উফফফফ ওরেএএএএএ বাপরেএএএএ। মাআআআআআ! একী বানিয়ে রেখোছো গোওওওও মাআআআআ! তোমার গুদ এত সুন্দর, এতো অবিশ্বাস্য রকম সুন্দর, মাআআআআ!”
গুদের ছিদ্রটার বেশ কিছু উপরে একটা ছোট্ট কালো তিল যেন মার গুদটাকে আরো সুন্দর করে তুলেছে। গুদ থেকে রস চুঁঁইয়ে চুঁইয়ে পরে গুদের চারপাশের লালচে পাপড়িগুলোকে ভিজিয়ে দিয়েছে। বুঝলাম, এর মধ্যেই মা বেশ কয়েকবার জল খসিয়েছে। গুদের মাঝখানে চেরার ক্লাইটোরিসটা একটা সাদা মোটর দানার মত লাগছে।
মার পায়ের দুপাশের রান দুটো বেশ মোটা মোটা। আমি রান দুটোকে যতটা সম্ভব দূরে সরিয়ে দিয়ে মায়ের দুই হাঁটু মুরে দিলাম। মা এখন আমাকে আর কোন বাঁধা দিচ্ছিল না। শুধু মুখ দিয়ে, “আস্তে আস্তে আহহহ উহহহ” আওয়াজ করছিল। মার থাই দুটোকে ভাঁজ করে, আমি নিজের বাম হাতে ধরে মার গুদের ছিদ্রটা টেনে ফাঁক করে নিজ ডান হাতের দুটো আঙুল গুদে ভরে দিলাম। শোভা দাসী মায়ের যোনীদেশের পাপড়িটা ফাঁক করার সাথে সাথেই গুদের ভেতর থেকে একটা ঝাঁজালো মেয়েলি গন্ধের তীব্র সুবাস আমার নাকে এলো! সেদিন বাথরুমে শোঁকা প্রসাবের গন্ধের চেয়ে আলাদা, আরো অনেক বেশি কামনামদির এ সুবাস।
আমি গুদের রসে ভেজা পাপড়ি দুটোকে আরো টেনে ধরে নাকের সামনে এগিয়ে নিয়ে প্রাণ ভরে মার যুবতী গুদের কাম-যৌবনা গন্ধ শুঁকতে থাকলাম। গুদের পাপড়ি দুটোকে দু’আঙুলে টেনে ধরায় গুদের ভেতরটা পরিস্কার দেখা যাচ্ছিল। কি অপরূপ সুন্দর লাল গুদের ভেতরটা! মাঝে বেশ বড় একটা গর্ত। দুটো বাচ্চা বেড়িয়েছে মার এই ৩৮ বছরের গুদের ফুঁটো দিয়ে!
আমার ডান হাতের তর্জনিটা গুদের ফুঁটো দিয়ে আস্তে করে ভেতরে ঢুকিয়ে দিলাম। একটু পর মধ্যমা-টাও গুদের ছ্যাঁদায় পুরে দিলাম। বৃদ্ধাঙ্গুলি দিয়ে মোটর দানার মত মার কোঁট-টায় আলতো করে চাপ দিলাম। মাকে দেখলাম কামের নেশায় কেমন কেঁপে উঠলো৷ আমি আস্তে আস্তে গুদের ভেতরে আঙলি করতে থাকলাম। প্রথমে, একটা আঙুল, একটু পর দুটো আঙুল ঢুকিয়ে আঙলি করছি। আমার বিধবা মায়ের গুদের ভেতরটা খুব গরম আর পিছলা ছিলো, যোনী রসে ভিজে জবজব করছে। ফলে, আমার আঙুলগুলো সহজে ভেতরে যেতে আস্তে পারছিল। মা তখন সুখের চোটে চেঁচিয়ে ঘর মুখরিত করছে,
“আহহহহহহহ উহহহহহহহহহ উমমমমমমমম ইশশশশশশশশ! আআআআআআহহহহ সোনাআআআআআআ! এরকম করে নাআআআআা, আহহহহ। আমি মরে যাবো এবার। মাআআআআগোওওওও উহহহহহহ”
এসব প্রলাম বকার মাঝে মা তার পায়ের পাতা দুটোকে বারবার ভাঁজ করছে, আর টানটান করছে। বুঝলাম, আমার মা মাগী খুবই আরাম পাচ্ছে এমন গুদে আঙলি খেয়ে। আমি গুদ খেঁচার স্পিড বাড়িয়ে দিলাম, গুদে আঙুল সঞ্চালন আরো দ্রুত করলাম।
হঠাৎ করে, আমি মার উপর ৬৯ পজিশনে বা বিপরীত বিহারে উঠে বসলাম। এতে মার গুদ আমার মুখের সামনে, আমার বক্সার-ঢাকা বাঁড়া-পোঁদ মার মুখের সামনে। এবার, গুদটাকে নিজের দু’হাত দিয়ে চিঁড়ে ধরে রসাল যোনীর মধ্যে আমার জিভটা পুরে দিলাম। আচমকা এমন তীব্র আক্রমনে মা দিশেহারা হয়ে প্রাণপনে চিল্লিয়ে উঠে,
“আহহহহ ওহহহহহহ গদাইইইইইই! ওই জায়গাটা খুব নোংরা হয় রে মেয়েদের। ওই ফুঁটো দিয়ে পেচ্ছাব বেরোয় আমাদের। তোর দোহাই লাগে, বাছা, প্লিজ ওখানে মুখ দিস না। উমমমমম ওমমমমম আহহহহহহ ইশশশশশ! কি নোংরা ছেলে রে তুই?! উহহহহহ গদাইইইইই, এবার থাম বলছি বাবা!”
ততক্ষনে আমি জোরে জোরে মার গুদ চুষছি আর চাটছি। গুদের একদম ভেতর পর্যন্ত জিভ ঢুকিয়ে চোঁ-চোঁ করে হাড়ের নল্লী চোষার মত চুষছি। আগেই বলেছি, আমার নোংরামি ধরনের পানু ছবি বেশি পছন্দের। জীবনে প্রথমবার, তাও নিজের মার সাথে নোংরামি করে চোদাবার এই সুবর্ণ সুযোগ কোন ছেলে নষ্ট করে! মার কথার উত্তরে বিশ্রী একটা খনখনে হাসি দিয়ে বললাম,
“আজ থেকে তোমার দেহের সব নোংরা আমার কাছে অমৃত, মা। আমার জিভ দিয়ে আমি তোমার সব নোংরা চেটে চেটে পরিস্কার করে তোমার সেবা করবো, মাগো৷”
“যাহ খাচ্চর ছেলে! কী বলিহারি কথা! ওসব বাজে কথা মুখে আনতে নেই। তাতে অধর্ম হয়গো, বাছা!”
“তাতে বাল হয় আমার, চ্যাট! শোনো দেখি এবার মা, আমার ধোনটাকে তোমার সোনাবরণ মুখে নিয়ে একটু আদর করে দাও তো এইবেলা। আর একটু পরেই ওটা তার জন্ম-ছিদরে ঢুকবে বটে!”
” নাআআআআ এ হয় নাআআআআ গদাই। প্লিজ, শোন তুই, আমি মা হয়ে পেটের ছেলের গোপনাঙ্গ মুখে নেয়া তো পরের কথা, আমি চোখ পর্যন্ত খুলতে পারবো না। তোর পায়ে ধরি, তোর মাকে রেহাই দে, আমার লজ্জা করছে, সোনা!”
“আহ হাআআরে, প্লিজ মা, চোখ খুলে দেখো না গো, এখন আর কিসের লজ্জা তোমার! নিজের ছেলের যন্ত্রটা দেখবে না বুঝি এত কাছে পেয়েও?!”
মা আস্তে আস্তে এবার তার হাত দুটি সরিয়ে চোখ মেলে তাকালো। মার একদম মুখের সামনেই ৬৯ পজিশনে আমার পোঁদটা ছিল। আমি মার গুদ চুষতে চুষতে বল্লাম,
“মা, এবার আস্তে করে আমার হাফপ্যান্ট আর বক্সারটা নামিয়ে আমার বিশাল যন্ত্রটা দেখো! সেটাকে তোমার নরম, কোমল হাতের স্পর্শে আদর করে দাও”
মা তখন কেমন বিষ্ময়ের ঘোরে কথা না বাড়িয়ে আস্তে করে আমার হাফপ্যান্ট-বক্সার নামিয়ে দিল আমার দুই হাঁটুর কাছে৷ ফলশ্রুতিতে, তৎক্ষনাৎ আমার আখাম্বা ৭ ইঞ্চি ধোনটা মার মুখের সামনে নগ্ন হয়ে অজগর সাপের মত লাফিয়ে পরলো! দেখলাম, মা একদৃষ্টিতে আমার ধোনটার দিকে তাকিয়ে আছে! আমি হেসে বলি,
“কিগো মা শোভা মুখার্জি? কি ব্যাপার, পারবে তো এই হামানদিস্তা তোমায় সুখ দিতে? পছন্দ হয়েছে তো, মা?”
“জানি না, দুষ্টু, বদমাশ! যাহ, সর এখান থেকে!”
মুখে একথা বললেও মা আলতো হেসে ঠিকই নিজের মুখটা আরেকটু ধোনের সামনে এগিয়ে নিলো। মাগী এতবড় বাঁশের লোভে পড়েছে বটে!

More বাংলা চটি গল্প

Leave a Comment