চটি মা ছেলে – মায়ের আদরের খোকা

বাংলা চটি মা ছেলে। দুপুরের অত্যধিক গরমে মাঠের কাজ করা খুব সহজ বিষয় না। কাজের ফাঁকে ফাঁকে একটু করে পানি খেয়ে নিচ্ছি যাতে শরীরে পানিশূন্যতা তৈরি না হয়। গ্রামের ছেলে আমি তাই ভরদুপুরেও জমিতে কাজ করার শক্তি এবং সামর্থ্য দুটোই আমার কাছে আছে তাই যতটা সম্ভব চেষ্টা করি কাজ চালিয়ে যাওয়ার। জন্মেছি এক কৃষক পরিবারে তাই ক্ষেতে খামারে কাজ ছাড়া অন্য আর কোন চিন্তাই কখনো করিনি।
সংসারে চার জন লোককে নিয়ে আমার বসবাস।

বাবা মারা গেছে অনেক বছর আগে যখন আমার বয়স আট বছর হবে। একজন বিধবা মা, এবং বৃদ্ধ দাদা-দাদী। সংসারের এই তিনজন লোক এবং আমি মিলে মোট চারজন একটি ছোট্ট বাড়িতে বসবাস করি। আমার দাদার অনেক সম্পত্তি ছিল বাবা যখন অসুস্থ ছিল তখন সে সম্পত্তির অর্ধেকটা বিক্রি করে বাবার চিকিৎসা করেও কোনও লাভ হয়নি। বরংচ বাবাকে হারালাম এবং প্রায় অর্ধেক সম্পত্তির হারিয়ে ফেললাম এখন যা আছে তা হল একটি 6 শতাংশ জমির উপর গড়া টিনশেডের ঘর বিশিষ্ট বাড়ি এবং একটি 30% খোলা মাঠের জায়গা যেখানে প্রতিবছর চাষাবাদের কাজ করি।

চটি মা ছেলে
এই চাষাবাদের কাজ আমার দাদার কাছ থেকে আমি শিখেছি কারণ বড় হয়েছি আমি আমার দাদা বাড়িতে। বাবা শহরে থাকত সেখানে সে একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতো তাই বাবাকে হয়তো তেমন একটা দেখতে পেতাম না। তাই বাবার সাথে অতটা খাতির তৈরি হয়নি, আমার দাদা দাদি আমার কাছে বন্ধু বান্ধবের মত ছিল এবং পাশে মা তো সবসময়ই ছিল।আমি শক্ত ধরনের মানুষ, খুবই কালো এবং উঁচু লম্বা শরীরের মানুষ। আমার বাবা-মাও সেরকমই।

কিন্তু আমার মা কিছুটা খাটো এবং সামান্য মোটা ধরনের। বাবা মারা যাওয়ার পর মা যেন নিজের শরীরের কোন খেয়ালই রাখেন না। তাইমা স্বাভাবিকতায় কিছুটা মোটা হয়ে গেছে। আমি বাড়িতে যতটুক সময় থাকি ততটুকু সময় চেষ্টা করি মাকে সব কাজে সাহায্য করার। মা শুধু সারাদিন রান্নাবান্নার এবং ঘর গোছানোর কাজে ব্যস্ত থাকে আর আমি ব্যস্ত থাকি মাঠের কাজ করার। বাড়িতে দাদা দাদি বৃদ্ধ মানুষ তাই সারাদিন তাদের খেয়াল রাখার জন্য মা অনেক খাটাখাটনি করে। চটি মা ছেলে

মাঝে মাঝে চিন্তা করি বাবা নেই তাই আমারই দায়িত্ব মায়ের খেয়াল রাখা। এবং আমি সেই চেষ্টাই করি সব সময় মায়ের খেয়াল রাখতে।
মা প্রতিদিনই দুপুরবেলা আমার জন্য খাবার নিয়ে মাঠে যেত এবং কাজের ফাঁকে আমরা দুজন একসঙ্গে খাওয়া দাওয়া করতাম তারপর মা আবার চলে আসত। এভাবেই চলছিল আমাদের প্রতিদিনকার কাজকর্ম।
কখনোই নারি দেহের প্রতি আমার লোক ছিল না। বাড়ির আশেপাশে কত কাকিমা ভাবি দেখতাম যারা আমার সঙ্গে মশকরা করতেন।

কিন্তু হঠাৎ একদিন ভাবি দের প্রতি আমার দৃষ্টিকোণ বদলে যায়, আমি তাদেরকে খারাপ নজরে দেখতে শুরু করি। তাদের বুকের দিকে এবং পাছার দিকে তাকিয়ে থাকতে আমার কেন যেন খুব ভালো লাগে। এভাবেই এক কাকিমার সঙ্গে আমার সম্পর্ক তৈরী হয়ে যায়। শুধু তাই নয় রাতের আধারে কাকিমার বাড়ি গিয়ে কাকিমার সঙ্গে যৌনতায় লিপ্ত বহুবার হয়েছি। সেখান থেকেই আমার যৌনতার প্রতি লোভ সৃষ্টি হয়। চটি মা ছেলে

একবার যেহেতু গুদের স্পর্শ পেয়ে গিয়েছি সেহেতু প্রতিদিনই আমার গুদের গভীরতা মাপতে হত। এভাবেই প্রায় বছর কেটে যায়। সেই কাকিমা আমার পার্মানেন্ট মাগীতে পরিণত হয়। কিন্তু আমার জানা ছিলো না যে সেই কাকিমা একদিন আমাদের বাড়ি আসবে এবং আমার মায়ের সঙ্গে তার খুব সখ্যতা তৈরি হবে।
আমি ভয়ে ভয়ে থাকতাম যে কাকিমা আমাদের ব্যাপারে কোন বিষয়ে মায়ের কাছে বলে দেবে না তো?

কিন্তু কেইবা জানত যে কাকিমা কি কারনে আমাদের বাড়ি আসত এবং মায়ের সঙ্গে সময় কাটাতো? আমার জানা ছিল না।
এবং কয়েক সপ্তাহ যেতেই আমি বিষয়টাকে স্বাভাবিকভাবেই নিয়েছিলাম।
একটা সময় কাকিমার সঙ্গে আমার চোদাচুদীর সম্পর্কটাও কমে আসতে থাকে। কিন্তু আমার গুদের স্পর্শ যেহেতু প্রতিদিনই লাগে সেহেতু আমি ব্যাকুল হয়ে পড়ছিলাম। চটি মা ছেলে

এরই মাঝে একদিন ভোর সকালে ঘুম থেকে উঠে আমার ঘর থেকে বেরিয়ে বারান্দায় এসে দাঁড়াতেই দেখলাম মা উঠোন ঝাড়ু দিচ্ছে। সেদিন মাকে দেখে আমার মনটা যেন কেমন করে উঠলো। মায়ের দিকে কখনো এরকম ভাবে তাকায় নি আর এমনভাবে তাকানো ঠিক নাকি তাও আমার জানা ছিল না। বারেবারে আমার মায়ের পাছার দিকে চোখ চলে যাচ্ছিল।

মা যেহেতু উবু হয়ে ঝাড়ু দিচ্ছিলো সেহেতু মায়ের ঝোলা দুধ দুটো আমার চোখের সামনে ভাসছিল। আমি কখনো মায়ের দুধের দিকে তাকাইনি কিন্তু সেদিন বুঝতে পারলাম যে আমার মা কতটা সুন্দর। মায়ের দুধ গুলো সম্পন্ন ঝুলে গেছে। কিন্তু মায়ের শরীরের প্রতিটা অংশেই যেন চর্বি মরা আছে তাই মাকে দেখতেও খুব নাদুসনুদুস দেখায়। কিন্তু আমি আমাকে সামনে নিয়ে মাঠের কাজে লেগে পড়তে চলে গেলাম মাঠে। চটি মা ছেলে

প্রতিদিনকার মত মা আমার জন্য খাবার নিয়ে মাঠে চলে এলো এবং আমরা দুজন খেতে বসে পড়লাম। ঠিক তখনই আমি মায়ের শরীর টাকে খুব কাছ থেকে দেখার সুযোগ পেলাম। মায়ের দিকে তাকিয়ে তাকিয়ে আমি খাবার খাচ্ছিলাম কিন্তু আমার জন্য খাবার খেতে মন বলছিল না তাই শুধু মাকে দেখছিলাম। যেই কাকিমাকে এতদিন চুদেছি সেই কাকিমার চাইতেও আমার মা খুব সুন্দর। মনে মনে মাকে সেই কাকিমার জায়গায় রাখতে শুরু করলাম। রীতিমতো মাকে দেখেই এখন আমার ধন দাঁড়াতে শুরু করে দিয়েছে।

গ্রামের মানুষ আমি সবসময় লুঙ্গি পরে কাজ করি তাই লুঙ্গীর মধ্যেই তাবু টাঙ্গিয়ে গেল আমার ধোনটা। কিন্তু আমি মায়ের উপর থেকে চোখ সরাতে পারছিলাম না। মনে মনে ভাবছিলাম যে এটা যদি আমার মা না হয়ে অন্য কেউ হতো তাহলে এখনই খাওয়া-দাওয়া বাদ দিয়ে এক কাট চুদে নিতাম।
আজকে খাওয়া-দাওয়া শেষ করে মাকে বললাম যেন মা আমার সঙ্গে কিছুটা সময় গাছের নিচে কিছুক্ষণ বসে থাকে। মা তাই করল আমরা দুজন গাছের নিচে বসে টুকিটাকি সংসারের আলাপ আলোচনা করতে লাগলাম। চটি মা ছেলে

আর হঠাৎই মায়ের সঙ্গে এইভাবে বসে গল্প করে মা আমাকে একসময় জিজ্ঞেস করে ফেলল “আজকে মায়ের সঙ্গে এত গল্প করার ইচ্ছা জাগল?”
আমি আমাকে বলে ফেললাম “তুমি এই সংসারের একমাত্র মহিলা যার সঙ্গে আমি সংসারের বিষয়ে আলাপ আলোচনা করব, আমাদের এই সংসারে কে আর আছে যার সঙ্গে আমি আলাপ করব বল?”

মা কিছুটা হেসে বলল “তাড়াতাড়ি বিয়ে থা করেনি তখন নিজের বউয়ের সঙ্গে সংসারিক বিষয়ে আলাপ-আলোচনা করবি, আমিতো এখন বুড়ো হয়ে গেছি সংসারের হাল তো তোর বউকে এসে ধরতে হবে”
আমি মাকে বললাম “আমার বিয়ে থা করা এখনো অনেক দেরি আছে, ততদিন পর্যন্ত সংসারের দায়িত্ব তোমার হাতেই থাকুক”। চটি মা ছেলে

এবং আরো বললাম “তাছাড়া এই সংসারকে তুমি এতদিন পর্যন্ত চালিয়ে নিয়ে এসেছো, এ সংসারের সবকিছু তুমি অনেক ভালো বুঝো, বিয়েথা করার পরেও আমি চাই যেন সংসারের সমস্ত দায়িত্ব তোমার হাতেই থাকে”
মা আবার হেসে বলল “ওরে পাগল.. অন্য সংসার থেকে একটা মেয়ে সে কি এই সব মেনে নেবে? তাছাড়া এখনকার মেয়েরা স্বামীর ঘরে গিয়ে সবকিছু নিজের হাতে করে নিতে চায়.. তখন না চাইতেও সব দায়িত্ব তোর বউয়ের হাতে তুলে দিতেই হবে”

তখন আমি মাকে বললাম “তাহলে তো আমি বিয়ে করবো না”
মা আমার মাথায় হাত বুলিয়ে দিয়ে বলল “পাগল ছেলে আমার, বিয়ে ছাড়া না করলে কি হয়? পুরুষ মানুষের বিয়ে খুবই গুরুত্বপূর্ণ..”
আমি মাকে বললাম “আর যাই হোক এই সংসারের দায়িত্ব আমি তোমার হাতে তুলে দিলাম, তুমি এই সংসারের সমস্ত খেয়াল রাখবে”। চটি মা ছেলে

এইভাবে আমার মা ছেলে অনেক গল্প করতে লাগলাম এবং এরই মধ্যে আমি মায়ের দিকে কামুক দৃষ্টিতে তাকিয়ে মায়ের পুরো শরীর দেখছিলাম। মাও কিছুটা সেই বিষয়ে আন্দাজ করতে পারল। কিন্তু মা কিছুই বলছিল না। এমনকি বিরক্ত হচ্ছিল না। তারপর কতক্ষণ জানিনা গল্প করা শেষ করে মাথালা বাটি নিয়ে চলে যেতে লাগলো। আমি পিছন থেকে মায়ের পাছার দুলুনি দেখতে লাগলাম। আমি জানতাম না যে মায়ের পাছা এত দোল খায় হাঁটার সময়।

আমি সেদিন মায়ের পাছা দেখে সত্যিই মায়ের পাছার প্রেমে পড়ে গেলাম।। এবং সেখানে কিছুটা সময় বসে মায়ের শরীর কল্পনা করতে করতে কখন যে আমার হাত লুঙ্গি সরিয়ে দাঁড়িয়ে থাকা ধোনের উপর চলে গেল আমি বুঝতেই পারিনি। লুঙ্গি সরিয়ে আমার কালো কুচকুচে ধোনটা বের করে দেখলাম ধোনের ডগা দিয়ে অনবরত পিচ্ছিল পানি বের হচ্ছে। চটি মা ছেলে

তখন চিন্তা করতে লাগলাম মাকে এই অবস্থায় দেখে আমার এরকম হাল হয়ে গেছে না জানি না ল্যাংটা অবস্থায় কত সুন্দর দেখতে হয়। তাই মনে মনে ঠিক করলাম যে করেই হোক এখন আমার মাকে পুরো ল্যাংটা অবস্থায় দেখতে হবে। তারপর শরীর ঝাড়া দিয়ে উঠে আবার মাঠের কাজ করতে লাগলাম।
সন্ধ্যেবেলা যখন বাড়ি ফিরে আসলাম দেখলাম মা রান্না করছে, মা সব সময় এই সময় রান্নাবান্না করে। রাতের খাবার গুলো তৈরি করে।

এইমাত্র কাজ শেষ করে বাড়ি ফিরে খাওয়া-দাওয়া করি এবং দাদা দাদি মা আমি সবাই একসঙ্গে বসে কিছু গল্প আড্ডা মেরে তারপর যার যার ঘরে গিয়ে ঘুমিয়ে পড়ি।বলে রাখা ভালো মা আর আমার আলাদা ঘর আছে। মায়ের ঘরটা একটু বড় আর আমার ঘর অনেক ছোট। মায়ের ঘরে অনেক জিনিসপত্র রয়েছে খাট আলমারি জামা কাপড় রাখার জায়গা থালা বাসন রাখার জায়গা অনেক কিছু কিন্তু আমার ঘরে শুধু রয়েছে একটি চৌকি এবং খাবার খাওয়ার জন্য ছোট্ট একটি টেবিল। চটি মা ছেলে

আর ছেলে মানুষ আমি তাই জামা-কাপড় দড়িতে ঝুলিয়ে রাখলেই হয়। বলা ভালো আমি আমার নিজের জামা নিজেই থেকে পরী মাকে শুধু শুধু কষ্ট দেই না। কিন্তু আজ দেখলাম মা আমার আধোয়া কাপড়গুলো ধুয়ে উঠোনে শুকোতে দিয়েছে। এগুলো দেখে বুঝতে পারলাম না হয়তো আমার কথায় গুরুত্ব দিয়েছে। কারণ মাই সংসারের একমাত্র নারী আর আমি সংসারের একমাত্র কর্মক্ষম ছেলে।

কিন্তু তার ফলে মার প্রতি আমার কেনো যেনো আকর্ষণ বৃদ্ধি হতে লাগল। আমি মায়ের মত নয় বরং একজন নারীর মতো দেখতে শুরু করলাম। হয়তো অনেকদিন গুদের গরম ধনে লাগছে না তাই হয়তো মনে মনে অনেক কিছুই চিন্তা করছি। ভাবলাম একটু চুদাচুদিকরলে হয়তো মাথাটা ঠিক হবে।
তাই সেই রাতেই চলে গেলাম সেই কাকিমার কাছে গিয়ে কাকিমাকে খুব জোরাজুরি করতে লাগলাম যাতে একবারের জন্য একটু চুদদে দেয়। চটি মা ছেলে

কাকিমা চুদতে দিচ্ছিল না। তাই রীতিমতো বাধ্য হয়ে সেই অবস্থাতেই বাড়ি ফিরে আসলাম। কিন্তু আমার ধোন খেত শান্তি দিতে হবে তাই কোনো উপায় না পেয়ে আমার ঘরে গিয়ে চৌকিতে শুয়ে লুঙ্গি খুলে ফেলে হাত মারতে শুরু করে দিলাম। 10 মিনিটের মধ্যে মাল আউট করে ফেললাম। কিন্তু মনের আকাঙ্ক্ষা পূরণ হচ্ছে না। যেই ধোন গুদে স্পর্শ পেয়েছে সেই ধন কি হাতে মানবে? সেই ধরনের চাই খাসা চর্বিওয়ালা পিচ্ছিল গুদ।।


Post Views:
1

Tags: চটি মা ছেলে – মায়ের আদরের খোকা Choti Golpo, চটি মা ছেলে – মায়ের আদরের খোকা Story, চটি মা ছেলে – মায়ের আদরের খোকা Bangla Choti Kahini, চটি মা ছেলে – মায়ের আদরের খোকা Sex Golpo, চটি মা ছেলে – মায়ের আদরের খোকা চোদন কাহিনী, চটি মা ছেলে – মায়ের আদরের খোকা বাংলা চটি গল্প, চটি মা ছেলে – মায়ের আদরের খোকা Chodachudir golpo, চটি মা ছেলে – মায়ের আদরের খোকা Bengali Sex Stories, চটি মা ছেলে – মায়ের আদরের খোকা sex photos images video clips.

Leave a Comment