কান্তা ও আম্মুর সাথে আমি – মা-ছেলের চুদার গল্প

কান্তা ও আম্মুর সাথে আমি

—————————

সন্ধার আকাশে মেঘ জমেছে এক সাথে। মেঘগুলি’র আলি’ংগনে ও ভালবাসার উত্তাপে মেঘগুলি’ আর স্তীর থাকা সম্ভব নয়। অ’ঝোর ধারায় বৃস্টির নামে কল কল করে নিচে পড়ছে। বৃস্টির সাথে মা’নুষের অ’নেক মহব্বত আছে। একটি আকর্ষন আছে। গম্বি’র হয়ে যায় মন, প্রেমিক প্রেমিকার মন চুয়ে যায় অ’জানা এক আকর্শনীয় লোভাতুর চাওয়ায়।, চুয়া পেতে চায়। কাছে টা’নে।

আমি ২৩ বছর বয়সের যুবক। আমা’র আজ মনটা’ কেমন করছে। বারান্দায় বসে বসে নিতর দেহে বৃস্টির খেলা দেখছি। মন জুড়ে চিনচিন করছে। বড়ই একা লাগছে। কিছু একটা’ আমা’র নেই। আমা’র কিছু একটা’ চাই।

ভাইয়া কি করছিস?

আমি হম্বি’তম্বি’ করে চেয়ে দেখি আকাশী-নীল টিশার্ট পড়ে আমা’র গা ঘেষে দাঁড়িয়ে আছে আমা’র ছোট বোন কান্তা। আমি মুখ তুলে বলি’ বসে আছি। বৃস্টি দেখছি।

তা আমি দেখছি ভাইয়া কিন্তু তোমা’কে খুব বি’ষন্নতা একাকীত্বের ভেতর ডুবে থাকা মনে হচ্ছে। তোমা’কে আমি অ’নেক বার বলেছি, জলি’ আপার আহবানে সাড়া দাও। জলি’ আপা তোমা’র জন্য পাগল। দুইজনে বসে বৃস্টির খেলা দেখতে খুব মজা পাবে।

কান্তা আমা’র দুই বছরের ছোট। ভীষন চটপটে হা’সিখুশি মেয়ে। পাতলা গড়নের লি’কলি’কে শরীর। যেমন সুন্দরী তেমন লেখাপড়াতেও খুব ভাল। আমি জিবনেও কান্তার সাথে কথায় জয়ী হতে পারিনা। কান্তা কথার সাথে কথা মিলি’য়ে খুব সাবলি’ল ভাবে কাবু করে দেয়। আমা’দের মা’ঝে খুব মিল। ভাই বোনের সম্পর্ক হলেও তুই তুকারী সম্পর্ক। বাহিরে গেলে কেও বুঝতেই পারেনা যে আমরা ভাই বোন। সবাই মনে করে বন্ধু। কান্তা জলি’কে খুব ভালবাসে তাই কান্তার আশা আমি জলি’র সাথে প্রেম করি। জলি’ও অ’নেকদিন যাবৎ আমা’র সাথে সম্পর্ক করতে চেস্টা’ করে যাচ্ছে।

আমি প্রায় এক বছর ইয়াবা আসক্ত ছিলাম। কান্তার কারনেই আমি সেখান থেকে ফেরত এসেছি। কান্তা আমা’কে খুব ভালবাসে। মা’ আমা’র নারী আন্দোলন করে যা আমা’র পছন্দ নয়। নিজেকে প্রচার আর প্রসার করায় আম্মা’ খুব ভালবাসে তাই নিজের টা’কা খরচ করে আন্দোলন করে কিন্তু নিজের অ’নেক ভুল নিজেই দেখেনা। সন্তানের উপড় অ’ধিকার আছে তবে তাদের দেখার সময় উনার নাই। আমরা ভাই বোন ছোট থেকেই কেয়ার করিনা আম্মা’কে।

আব্বা খুব ব্যাস্ত ব্যাবসায়ী মা’নুষ। তিনি আমা’দেরকে টা’কা দিলেই সব দায়িত্ব শেষ এমন ধারনা পোশন করেন। দেশ বি’দেশ ঘুরে বেড়ায়। মা’ বাবার মধ্যে তেমন কেমেস্ট্রি আছে বলেও মনে হয়না।

আমরা দুইজন নিজেদের ভুবন সাজিয়ে রেখেছি। আড্ডা মা’রা, বাহিরে যাওয়া, ঘুরে বেড়ানো সব আমরা এক সাথেই করি।

কান্তা আমা’র ঘাড়ে হা’ত রেখে বলে, ভাইয়া জলি’ আপা খুব ভাল মেয়ে। তোমা’কে সুখি রাখবে। হ্যা বলে দাও। আমি ফোন করে দেই দেখবে এই বজ্রপাতে কাক ভেজা শরির নিয়ে তোমা’র কাছে হা’জির হয়ে যাবে।

কাকা ভেজা শরির দিয়ে আমি কি করবো? কি বল ভাইয়া, মোস্ট রোমা’ন্টিক দৃশ্য হল মেয়েদের ভেজা শরির।

তুই এত কিছু জানিস কি করে?

কেন ভাইয়া, আমি কি ফিডার খাই। আমি এখনো বাচ্চা নাকি?

তুই কি কারো জন্য ভিজিস নাকি?

ভাইয়া, সিরিয়াল আছে না। তুমি শুরু করলে আমি চেস্টা’ করতাম। তোমা’র জন্যই আমি কিছু করতে পারছিনা।

তোরে কে বাধা দিচ্ছে। যা খুশি কর।

কি বল? বি’য়াদবি’ হয় না। দুনিয়াতে তুমি আগে আসছো তাই তোমা’র আগে কিছু করতে হবে।

না রে, আমা’র এই কমিটমেন্ট কমিটমেন্ট খেলা ভাল লাগে না। মা’ বাবার আচরণ দেখে এই খেলার প্রতি মন নেই।

ভাইয়া সেটা’ তাদের ব্যাপার। তাই বলে কি আমরা সেটা’ দেখে এখন নিজেদের কস্ট দেব? ওদের মা’ঝে ভালবাসা ছিল আর সেটা’র প্রমা’ন তুমি আর আমি। বাবা গরিব ছিল তাই টা’কার অ’ভাব দুর করতেই টা’কার প্রতি আগ্রহ বেশী। আম্মা’ আব্বার জন্য ঠিক নয়। তাই বলে কি আমরা ভুল করবো?

এত কিছু ভাবি’স কি করে? তোর কেও থাকলে বল। বি’য়ে দিয়ে দেই।

ভাইয়া, আমি তোমা’র চিন্তা করি। তুমি এত হ্যান্ডসাম একজন মা’নুষ। আর তোমা’র গার্লফ্রেন্ড নাই। কি করে হয়। তোমা’র দিকে সব মেয়ে চেয়ে থাকে হা’ করে তুমি কি জান?

তাই, তুই কি এই সব দেখে বেড়াস নাকি? আমি হয়তোবা দেখতে ফানি কার্টুন তাই সবাই দেখে।

না ভাইয়া, তুমি ফানি না তুমি তাদের কাছে হা’নি। ওরা তোমা’য় দেখে দেখে গিলে খায়।

যা কি বলছিস।

ভাইয়া তুমি আসিলেই খুব হ্যান্ডসাম কিন্তু সেই ফিগারটা’কে কাজে লাগাচ্ছনা। ইচ্ছা করলে অ’নেক মজা করতে পার। কি করে?

একটু এফোর্ট দাও দেখবে প্রতিদিন তুমি বেড ডেটিং করতে পারবে।

তুই কি করছিস নাকি এসব।

আমি কোথায় পাব। কেও আমা’কে পছন্দই করেনা। সব সময় তোমা’র সাথেই থাকি। অ’পরিচিত সবাই মনে করে তুমি আমা’র বয়ফ্রেন্ড।

ভাই বোন হলেওতো আমরা ফ্রেন্ডেরর মতই চলি’।

ফ্রেন্ডের মত কিন্তু বয়ফ্রেন্ড না ভাইয়া। তবে তুমি আমা’র ভাইয়া না হলে জোর করে হলেও তোমা’কে বয়ফ্রেন্ড বানিয়ে নিতাম। যেকোনো মেয়ে তোমা’র জন্য পাগল হবে ভাইয়া। বলে আমা’র পেছেন থেকে আমা’র গলা পেছিয়ে ধরে পিঠে ছোট ছোট দুধের চাপ দিয়ে বলে তুমি একটা’ হা’নক ভাইয়া।

আমি বাধা না দিয়ে বসে থাকি। আর কান্তা আমা’র বুকে হা’ত বুলি’য়ে দিয়ে বলছে জলি’ আপা তোমা’র এই সুটা’ম দেহের পাগল ভাইয়া। হা’ত বাড়িয়ে দাও। ইঞ্জয় কর।

কান্তার হা’ত যেন থামছেই না। কেমন যেন কামুকী হয়ে খেলা করছে কান্তার হা’ত। আমা’র শরীরে তৈরি হচ্ছে এক ধরনের কেমিস্ট্রি। চোখ বন্ধ হয়ে আসছে আরামে।

আমি হা’ত ধরে ছাড়ানোর চেস্টা’ করে বলি’ কিরে তোর কি হয়েছে। তুই কি জলি’ হয়ে গেছিস নাকি। যেভাবে হা’ত দিচ্ছিস যেন তুই নিজেই জলি’।

কেন ভাইয়া, আমা’কে কি জলি’ আপা মনে হচ্ছে। আমিতো জলি’ আপার মত সেক্সি না। কে বলছে তুই অ’নেক সুন্দরী। কে আছে তোর মত এত সুন্দর।

আমি যদি তোমা’র বোন না হতাম তুমি কি আমা’র সাথে প্রেম করতে।

অ’বশ্যই করতাম। তোর মত রূপবতী রাজকন্যা পাওয়া ভাগ্যের ব্যাপার।

কান্তা চট করে আমা’র সামনে এসে বসে আমা’র দুই পায়ের ফাকে। আমা’র দিকে চেয়ে থেকে বলে ধন্যবাদ ভাইয়া, তোমা’র কাছ থেকে কম্পলি’মেন্ট পেয়ে আমি অ’নেক খুশি। ইউ ডিজার্ভ এ কিস ফ্রম মি। বলেই আমা’র টোঠে কিস করে দেয় আমি কিছু বোঝার আগেই।

কি করছিস কান্তা, কেন ভাইয়া ভাল লাগেনি।

ভাইবোনে লি’প টু লি’প কিস দেয় নাকি?

কুইক হয়। নো প্রবলেম ভাইয়া। বলে আমা’র মুখের খুব কাছাকাছি মুখ রেখেই কথা বলছে।

সত্যি বলতে কি আমা’র ভালই লেগেছে। কান্তা যেমন বুঝে গেছে সেটা’ তাই চট করে বলে ঊঠে ইউ ইঞ্জয় ইট ভাইয়া।

তুই চট করে আমা’র ঠুটে ঠুট রাখলি’ সেটা’ আবার ইঞ্জয়ের কি আছে।

কুইক হওয়ার কারনে ইঞ্জয় করতে পারনাই সেটা’ বল। নো হা’র্ম ভাইয়া। You want to enjoy a fress kiss from me. বলেই আবার আমা’র ঠুটে ঠুট লাগিয়ে ধরে রাখে। আমিও সাড়া না দেওয়ায় ঠুট চেপে রেখেই বলে মুখটা’ একটু ইজি কর।

আমি আমা’র ঠুট ইজি করে দিতেই কান্তা চুসার মত ফ্রেন্স কিস দিয়ে চুসতে থাকে। আমি ছাড় ছাড় করে যাছছি কিন্তু কথা আসছে না। কান্তার নরম জিহভা প্রবেশ করে দেয় আমা’র মুখে। আমি আর থাকতে না পেরে কান্তাকে সাড়া দিয়ে দেই। বেশ কয়েক মিনিট আমরা এইভাবেই করতে থাকি। হঠাৎ আমা’র হিতাহিত জ্ঞ্যান ফিরে আসলে আমি মুখ সড়িয়ে বলি’ এই কান্তা কি করছিস এগুলি’। যা তোর রোমে যা।

কান্তাও কেমন লজ্জায় মুখ লাল করে। আমা’র দিকে চেয়ে বলে সরি ভাইয়া। উঠে দাড়িয়ে রোমে চলে যায়। আমি সেখানে বসে থাকি অ’নেক্ষন।

কাজের মেয়ে ডাকে সাড়া দিয়ে খাবার খেতে যাই। কান্তা আজ খাবেনা তাই আমি একাই খেয়ে রোমে গিয়ে ঘুমিয়ে যাই।

কান্তার সাথে আমা’র দেখা হয়না আজ দুইদিন। লজ্জায় আমিও দেখা করার ইচ্ছা করিনি কিন্তু আজ আমা’দের নানীকে দেখতে যাওয়ার কথা এবং খালাতো ভাইয়ের বি’য়ের ব্যাপারে আমা’দের অ’নুস্টা’নের পরিকল্পনা নিয়ে সকল আত্বীয়স্বজন নিয়ে মিটিং আছে সন্ধায় খালার বাসায়। কান্তার মোবাইলে টেক্সট দিয়ে আমা’কে জানিয়ে রেখে বলে সে খালার বাসায় চলে যাবে যেন আমি মিস না করি কিন্তু নানীর বাসায় সে যাবেনা।

আমি নানীর বাসা থেকে খালার বাসায় গিয়ে দেখি সবাই বসে আছে। আমা’দের মিটিং শেষ করে রাত ১২টা’য় হোভার ডেকে বাসায় আসি। প্রায় সবাই গাড়ি নিয়েছিল কিন্তু কান্তা কারো লি’প্ট নিতে নারাজ।

বাসায় এসে যার যার রোমে চলে যাই। আম্মা’ জানতে চাইলো মিটিং কেমন হল এবং আমরা কি কি করবো। আমরা দুইজনই কালকে বলবো বলে বি’দায় নেই। আম্মা’ শুধু বললো আগামী কাল আমরা কক্সবাজার যাব তোরা কি যেতে চাস নাকি? আমি বললাম না। কান্তা জবাব না দিয়ে চলে যায়।

আব্বা আম্মা’ দুপুরের ফ্লাইটে কক্সবাজার চলে গেলে আমি আর কান্তা বাসায় বসে আছি তখন কান্তা বলে ভাইয়া চল আজ আমরা বাহিরে ডিনার করি। আমি রাজি হতেই কান্তা ধন্যবাদ দিয়ে কাজের মেয়েকে বলে আমরা রাতে খাবনা আজ। তুই ইচ্ছা করলে ছুটি নিতে পারিস। কালকেও আমরা থাকবোনা।

আমা’দের আগেই কাজের মেয়ে চলে যায় তার স্বামীর বাসায়। আমরা বি’কালে বাহির হই ডিনারের জন্য। কান্তা ইচ্ছা করে খুব সুন্দর একটা’ ড্রেস পরে। দেখতে খউব সুন্দর লাগছিল। ড্রেস দেখে কেউ বলবে না আমি তার ভাই। ভাইয়ের সাথে ডিনার করতে যাচ্ছে।

কান্তার চেয়ে থাকা যেন আমা’র ভাল লাগছে না। কি যেন সে বলতে চায়। কি যেন লুকিয়ে আছে কান্তার ভেতরে।

ভাইয়া তুই আমা’র প্রতি রেগে আছিস। সেটা’ কিন্তু একটা’ ফান ছিল। কেমন করে যেন একটু বেশি হয়ে গেল। তাই না। সরি ভাইয়া।

বাদ দে সেই কথা। আমরা তো ভাই বোন কিন্তু বন্ধুও বটে।

রাত ১০টা’য় আমরা বাসায় চলে আসি। কান্তা ড্রেস চেঞ্জ করে নিচে টিভি দেখতে আসলে দেখে আমি বসে আছি। ভাইয়া চেঞ্জ করে আস মুভি দেখবো। আগামী কাল কয়েকজনকে ডেকে নিয়ে পার্টি দেব। কি বল।

বেশি না। তুই যাকে ইচ্ছা বলে দিস আসতে। আমি রাজী। যেন ড্রাগস না আনে।

আমি একটা’ সর্ট পরে নিচে এসে একটা’ হিন্দি মুভি দেখছি। কান্তাও সর্ট পরা। মা’ বাবা না থাকলে আমরা প্রায় সময়ই তা পরি।

অ’নেক্ষন কান্তা কোন কথাই বলেনি। অ’ন্য সময় মুভি পছন্দ না হলে বা সাউন্ড বেশি কম নিয়ে ঝগড়া করে। আমি প্রথম কথা বলি’, কিরে কান্তা কফি খাবি’? দাড়াও ভাইয়া আমি বানিয়ে নিয়ে আসি। বলেই কিচেনে চলে যায় এবং কেটলি’তে পানির সুইসটা’ দিয়ে অ’পেক্ষা করে। আমিও গিয়ে পাশে দাড়াই আর বলি’ তোর মন খারাপ নাকি? কিছুতো বল।

না ভাইয়া, আমা’র সেই ভুলের জন্য খারাপ লাগছে।

কি যে বলি’স, কি হয়েছে, আমি কিছু মনে করিনাই। ভালোই লেগেছে। ভালোই লেগেছে কথাটা’ বললাম কারন কান্তা যেন সহজ হয় একটু।

তোমা’র ভাল লেগেছে? তা আমি তখনই বুঝেছিলাম কারন এমন আয়েশ করে আমা’র ঠুটে আর জিহভা চুসেছিলে যেন বোন নয় তোমা’র বউয়ের সাথে করছিলে।

কেন তুইকি কিছুই করিস নাই? তুইওতো এমন ভাবে রেসপন্স করছিলে যেন অ’নেক এক্সপিরিয়েন্স।

নিজের শরীর দেখিয়ে বলে ভাইয়া আমি এখন লি’গাললি’ একজন যুবতি।কিছুতো শিক্ষাগ্রহণ করতেই হবে। কাওকে না কাওকে তো দিতেই হবে। আমি এখন অ’নেক কিছু জানি।

কফি নিয়ে আমরা সোফায় পাশাপাশি বসে টিভি দেখছি। কান্তা আমা’র গাড়ে মা’থা রেখে বলে ভাইয়ে তুমি আম্মা’ আব্বাকে বলে আমা’কে বি’য়ে দিয়ে দাও।

এত তারাতাড়ি বি’য়ে করতে চাস কেন?

আমি না ভাইয়া, তুমিও কর। আমা’দেরতো আর লেখাপড়া করে চাকরি করতে হবেনা। তাহলে ইঞ্জয় করি। কি বল? দেখলে না তুমি আমা’র সাথেই কিস করে কি মজা পাইলে। ভাবী হলেতো আরো পেতে নাকি? কেন? ভাবীর কি দুইটা’ মুখ। আলাদা মজা লাগতো।

আরে না ভাইয়া, মুখ একটা’, জিহভা একটা’ ছাড়াও মজা লাগার আরো জায়গা আছে। আর সেদিন তুমি মুখ আর জিহভার খেলায় মত্ত হয়ে আমা’কেই ভাবী মনে করে তোমা’র হা’ত অ’ন্য জায়গাও খোজে ছিল।

না, তুই মিথ্যা বলছিস। আমা’র না তোর হা’ত গিয়েছিল আমা’র শরিরে।

ভাইয়া, তুমি আমা’র পিঠে ও ব্যাকে নিচেও নিয়েছিলে। দুইবার সামনে, আই মিন বুকে। ভাল লাগছিল তাই একটা’ ঘোরে ছিলাম বলে বাধা দেইনাই। পরে যখন রিউইন্ড করেছিলাম তখন সব মনে পড়ছিল।

তুই মিথ্যা বলছিস আবার, পিঠে ঠিক আছে বুকে দেইনাই। কান্তা আমা’র কুলে মা’থা রেখে বুক চেতিয়ে শুয়ে পরে। আর হা’সি মুখে বলে ভাইয়া তুমি দিয়েছ। তাও জানি তোমা’র ভালও লেগেছে এবং আবার হা’ত বুলাতে চাও। তাই বলছি জলি’ আপাকে কালকে ডাক দাও আর ইচ্ছে মত হা’তাও। অ’নেক বড় বড় আছে জলি’ আপারটা’। কি বল।

আমা’র এত বড় দরকার নাই। ছোটই ভাল। ছোট ভাল বলে আমা’রগুলি’র দিকে কুনজরে দেখছ কেন?

কি বলছিস, আমি কুনজরে দেখছি তা বলি’ছিস কেন? তুই কি করে বুঝলি’। ভাইয়া, আমা’র মা’থার নিচের থেকে সংকেত দিচ্ছে। আমি টের পাচ্ছি বলেই হা’ হা’ করে হেসে উঠে বসে আর বলে ভাইয়া, আমি এখন জলি’ আপাকে ফোন দেই। গতকালও বলেছে, তুমি চাইলেই কাপড় খুলে চলে আসবে। তাই নাকি? এই ধুপসি মোটা’ জলি’ আমা’র লাগবেনা।

তোমা’র কি আমা’র মত শুকনা কাঠ পছন্দ। তবে জলি’ আপা কিন্তু এক্সপার্ট। শুনেছি খুব আনন্দ দেয়। আমা’কে অ’নেক কিছু শিখিয়েছে বলে আমা’র চোখে চোখ রেখে কেমন একটা’ ইশারা দেয়। আর বলে তুমি কিন্তু আমা’র বুকে হা’ত দিয়েছিলে ভাইয়া সেদিন। If you want you can touch me again. আমা’র গলায় হা’ত দিয়ে বুক এগিয়ে দিয়ে মুখের কাছে মুখ এনে বলে আমি দেখছি তুমি সব সময় আমা’র শরিরের দিখে চেয়ে চেয়ে দেখ। বলেই আমা’র মুখে কিস করে দেয়।

কি করছিস কান্তা। তোর কি লজ্জা নাই।

ভাইয়া তোমা’র এই লাল ঠুট খুব আকর্শনীয়। চুমু দিলে কি হয়। তুমিও দাও। হা’র্মলেস ফিলি’ংস ভাইয়া। আমি জানি তোমা’রো খুব ইচ্ছা করছে। আবার মুখ টেকিয়ে দেয় আর পাগলের মত আমা’র ঠুটে ঠুট লাগিয়ে চপচপ শব্দ করে চুসতে থাকে। বার বার জিহভা ডোকানোর কি আপ্রান চেস্টা’ করছে আর ব্যার্থ হছছে অ’বশেষে আমি লোজ করতেই আমা’র জিহভার সাথে কান্তার জিভ লেগে যায়। শুরু হয় ভাইবোনের খেলা।

আমি সোফায় হেলান দিয়ে বসে আছি আর কান্তা আমা’র খুলে বসে বসে আমা’র ঠুট আর জিহভার রস খাচ্ছে। আমা’র দুই হা’ত কান্তা টেনে নিয়ে ওর কোমরে রেখে দেয়। আর আমা’র দিকে কান্তা টা’ইট করে চেপে আসে। কান্তার ভোদার চাপ আমি পাচ্ছি আমা’র সোনায়।

কান্তা আমা’র মুখ ছেড়ে গার গলায় চুমু শুরু করে। এক সময় আমা’র টি শার্ট খুলার চেস্টা’ করতেই আমি থামা’ই। ভাইয়া ডিস্টা’র্ব করোনাডো প্লি’জ। জোর করে খুলে নিয়ে সাড়া শরিরে চুমা’তে থাকে। আমা’র দুই দুধের বোটা’ চুসে লাল করে দিচ্ছে।

আমা’র নিজের হা’ত যে কখন কান্তার সর্টের নিচ দিয়ে পাছায় চলে গেছে বুঝতেই পারিনাই। তাই কান্তাও এক হা’ত আমা’র সর্টে ডুকিয়ে দেয় এবং সোনা মিয়াকে কপ করে ধরে বলে। ভাইয়া এইটা’ কি? এত বড় একটা’ জিনিস লুকিয়ে রাখ কি করে?

ভাইয়া আমি রাবারের জিনিসে অ’নেক প্রেক্টিস করেছি আজ প্রথম বাস্তবে তোমা’কে একটা’ বার চুসে দেই। মজা পাবে। যদি ভাল লাগে গিপ্ট দিতে হবে। মুখ নিচে নেয়।

কান্তা তুই কিন্তু অ’নেক দুর চলে যাচ্ছিস।

ভাইয়া আমি অ’নেক দুর যাচ্ছিনা। এই দেখ তোমা’র একটা’ আংগুল ডুকিয়ে রেখেছ আমা’র ভোদায়। লেটস মি ট্রাই মা’ই ফার্স্ট ব্লোজব ওইথ মা’ই ব্রাদার।

কান্তা এই সব কি কথা বলছিস। তোর মুখে কিছুই আটকায়না।

কি করে আটকাবে বল? তুমিতো আমা’র মুখ চুসে চুসে সব বন্ধ দরজা খুলে দিয়েছে। তোমা’র কাছে যে কেও আসলে কিছুই আটকাবেনা। তোমা’র মা’ঝে যাদু আছে। তোমা’কে আমি বাধা দেইনাই, তুমিও না।

তাই বলে কি ভাই বোনে এইসব হয়। আমরা হয়তোবা লি’মিট ক্রস করে যাচ্ছি যা উচিত না। ভাইয়া এই মহুর্তে আমা’র ভাল লাগছে তোমা’র জিনিসটা’ ধরে রাখতে। আর সেটা’ই সত্য। আমা’র মুখে নিয়ে চুসতে চাইছি। প্লি’জ বাধা দিয়ও না। সীমা’ লংগন হবেনা। তবে জীবনের সবচেয়ে সুখের অ’নুভুতির শিক্ষা আমরা অ’র্জন করতে পারি। আমি চাই। প্লি’জ বাধা দিয়োনা।
কান্তা তুই আমা’র ছোট বোন। খুব আদরের। আমি চাইনা সামা’ন্য একটু ভুলের জন্য আমা’দের জীবন নস্ট হউক। ভুলের মা’ঝে আমরা বেচে থাকি। আমা’দের বাইন্ডিং নস্ট হয়।

ভাইয়া আমা’দের সম্পর্কে ফাটল ধরবেনা। তুমি আমা’কে আদর কর। আমিও চাই তুমি আমা’কে ভাল করে আদর কর। আমা’র শক্ত সোনা কান্তার হা’তে। কান্তা একটু নেড়ে নিয়ে বলে দেখ ভাইয়া ওটা’ কেমন করে আমা’র দেকে চেয়ে আছে। আমা’র নরম ঠুটের ছুয়া চায় বলেই একটু সড়ে মুখ নিচে নিয়ে মুখে নিয়ে নেয়।

আমি কান্তা কান্তা বলে বাধা দেই কিন্তু কান্তার নরম ঠুটের পরশে মন ছুয়ে যায়। শীতল হয়ে যায় আমা’র দেহ। ব্লোফিল্মের মেয়ের মত কান্তা ছুসতে থাকে যেন অ’নেক দিনের অ’ভিজ্ঞতা আছে। মুখের লালা দিয়ে ভিজিয়ে ছপছপ করে আমা’র ৮ ইঞ্চি লম্বা দন্ড পুরাটা’ ভেতরে নিয়ে বাহির করছে। ছোট ছোট আংগুল গুলি’ আমা’র বল গুলি’কে পিসে দিচ্ছে। আমি আর বাধা দিচ্ছিনা কিন্তু চরম সুখ অ’নুভব করছি। এই মহুর্তে আমি পৃথিবীর সবচেয়ে সুখি মা’নুষ। উথেজনায় আমি ছটপট করছি। কান্তা গোংগানী করে এক মনোরম পরিবেশের সুচনা করছে। জীবনে প্রথম এমন এক সুখের ছুয়া পেয়ে আমি আর ধরে রাখতে পারছিনা। কান্তা আমা’র হয়ে যাবে, বাহির হবে বাহির হবে বলতেই কান্তা মুখ তুলে বলে।

ভাইয়া ছেড়ে দাও, আর হা’ত দিয়ে ভেজা লি’ংঘটা’কে মন্থন করে দেয়।

কল কল করে কান্তার হা’তে মা’ল আউট করে দেই। শেষ পর্যন্ত কান্তা হা’তের মন্থন থামা’য় নাই। আমি চোখ বন্ধ করে সোফায় হেলান দিয়ে পরে থাকি। কান্তা টিসসু এনে ক্লি’ন করে দিয়ে বলে ভাইয়া, এইবার বল কেমন লাগলো তোমা’র। আমি কি তোমা’য় সুখ দিয়েছি নাকি মজা পাও নাই। সত্যি করে বলবে কিন্তু। খুব ভাল লেগেছে কান্তা কিন্তু এইসব তুই শিখলে কোথায়।

ভাইয়া, বয়স হয়েছে, মুভি দেখি আর আমা’র কাছে রাবারের একটা’ সোনা আছে। সেটা’ দিয়ে প্রতিরাত প্রেক্টিস করি। সব শিক্ষার বড় শিক্ষা হল সেটা’। সব মেয়েদেরই বি’য়ের আগে এই শিক্ষা অ’র্জন করা উচিত। স্বামীর কাছে সুখ চাইবে তাকে-ও তো সুখ দিতে হবে নাকি। তবে বাস্তবে আজ তোমা’কেই প্রথম দিলাম। আম্মা’ আব্বার মিলন আমি বহুবার দেখেছি। আমা’র রোমের বারান্দা থেকে সব দেখা যায়। বল কেমন লাগলো?

সুপার কান্তা, অ’নেক মজা পাইলাম।

যদি তুমি চাও তাহলে আমি এই সুখ আমি তোমা’কে সবসময় দিব। আমা’র গিপ্ট কিন্তু দিতে হবে। যা চাস তাই দিব। কি গিপ্ট চাস বল।

আমি তোমা’কে চুসে দিয়েছি তাই আজকের গিপ্ট হল। তুমিও আমা’কে চুসে দিবে. না না কান্তা, ময়লা জায়গায় আমি মুখ দিতে পারবোনা।

ভাইয়া, ময়লা না, সেখানে মধু আছে। একবার মুখ দিলে সব সময় চুসতে চাইবে তুমি। নেশা ধরে যায়। দিয়েই দেখনা। বলে কান্তা সর্ট গেঞ্জি খুলে পুরু উলংগ হয়ে সোফায় শুয়ে পরে।

কান্তা নিজের ভোদায় হা’ত বুলি’য়ে বলে কই আস। শুরু কর ভাইয়া। আমা’র সহ্য হচ্ছেনা। কেমন কেমন করছে. আমি লজ্জায় মুখ লোকাতে ইচ্ছা করছে। কিন্তু কান্তা কি করে এইসব সরাসরি বলে যাচ্ছে। ভাবতেই পারছিনা।

কান্তা বুকে হা’ত দিয়ে বলে ভাইয়া এই দেখ। আমা’র ছোট ছোট দুধগুলি’ তোমা’র দিকে চেয়ে আছে আর বোটা’গুলি’ খাড়া হয়ে আছে। এইখানেও কিছু একটা’ করে দিতে হবে। একটু চুসে দাও। প্লি’জ ভাইয়া শুরু কর বলে আমা’কে টেনে নিতে থাকে নিজের দিকে।

আমিও আর অ’পেক্ষা না করে ঝোকে যাই। কি হয়েছে যা হবার হবে। কান্তা যেহেতু লজ্জা শরম খেয়ে আমা’র সোনা চুসে দিয়েছে তাহলে আমি কেন বসে বসে লজ্জা পাব।

কান্তার দুধের বোটা’য় মুখ লাগিয়ে আলতো করে চুসা শুরু করি। কান্তা আমা’র চুয়া পেয়ে শিহরিত হয়ে উঠে।

ওয়াও ভাইয়া, ম্যাজিক মনে হচ্ছে। কারেন্ট লাগিয়ে দিলে নাকি। প্লি’জ একটু ভাল করে চুসে দাও। ভাইয়া প্লি’জ তোমা’র সর্টটা’ খোলে দাও। তোমা’র সোনাটা’ আমা’র শরীরে লাগলে ভাল লাগবে। লজ্জা কিসের। ওটা’র মা’প আমি এখন জানি। কান্তা নিজেই সর্টটা’ খুলতে চেস্টা’ করে। আমি সাহা’য্য করি। আমরা ভাইবোন এখন উলংগ।

আমি কান্তার বোটা’ থেকে মুখটা’ একটু তুলতেই কান্তা বলে আই লাভ ইউ ভাইয়া। কাম অ’ন কিস মি। মুখে মুখ নিয়ে ভালবাসার চুমা’য় ভরিয়ে দেই।

মুখ থেকে শুরু করি নিচে নামতে। বুক নাভী হয়ে কান্তার রসে ভেজা ভোদায় মুখ রেখে জিহভা দিয়ে একটু নাড়া দেই। আর কান্তা জাম্প মেরে উঠে। আহ ভাইয়া বলে ভোদাটা’ উপর করে তুলে। রসে ভেজা ভোদায় মুখ রেখে জিহভা দিয়ে যখন আমি চেটে দিচ্ছি তখন কান্তা যেন মা’ছের মত ছটফট করতে শুরু করে। ভোদার আশে পাশে কামড়ে কামড়ে লাল করে দেই। কান্তার নরম ক্লি’টে সুড়সুড়ি দিয়ে কান্তাকে উত্তেজিত করে তুলি’। ভাইয়া ভাইয়া বলে চিতকার করে সুখের সাগরে ভাসতে থাকে। নিজেকে ধরে রাখতে না পেরে কয়েকবার খলখল করে পানি ছেড়ে দেয়। লবনাক্ত পানিরে গন্ধে আর স্বাদেশিকতা আমা’কে আরো চেপে বসে। কান্তা কাপনি দেখেই বোঝা যায় চরম সুখ অ’নুভব করছে।

কান্তা ভাইয়া ভাইয়া বলে চিতকার করে বলে। ভাইয়া শুন শুন মুখ তুলে তাকাও। আমি মুখ তুলতেই আমা’র চোখে চোখ রেখে করুন ভাবে বলে ভাইয়া আমি আর পারছিনা। আমা’কে চুদে দাও ভাইয়া।

না কান্তা সেটা’ করা যাবেনা।

কেন করা যাবেনা। আমা’র মুখে চুদে দিতে পার কিন্তু ভোদায় না কেন। শয়তানি ছাড়। তারাতারি ডোকাও। ফাটিয়ে দাও তোমা’র বোনের ভোদা। বুহুদিন থেকে আমা’র ভোদা তোমা’র চোদা খাওয়ার জন্য অ’পেক্ষা করছে। কল্পনায় অ’নেকবার তোমা’য় চুদেছি। এইবার আসলটা’ ডোকাও। নয়তো তোমা’য় খুন করবো এখন। ভনিতা না করে চোদ। বউয়ের মত আদর করে চোদ। জোড়ে জোড়ে চোদ। আস না কেন।

কান্তা আমি আমা’র বোনকে চোদি কি করে।

এতক্ষন কি তোমা’র মা’কে চুসেছ নাকি। এইবার ডোকাও আর শুরু কর। নয়তো নিচে পর আমি উপরে উঠে নিজেই করি। আমি বলি’ কান্তা তুই কি আমা’র ওঠা নিতে পারবি’?

পারবো পারবো। এর চেয়ে বড় একটা’ রাবারের প্রতিরাত নেই। রাস্তা ক্লি’য়ার। শুধু ডোকাও আর চোদ। কি করে চোদা খেতে হয় আর কি করে দিতে হয় সব আমি জানি।

মনে মনে বলি’। আমা’র বোনতো একটা’ মা’গী দেখা যায়। আমিও কম যাইনা। আমা’র সোনা হা’তে নিয়ে মোট করে ধরে দেখিয়ে বলি’, দেখিস কিন্তু আবার কান্নাকাটি করতে পারবি’না। একবার চোদলে কিন্তু নেশা ধরে যাবে। সব সময় মন চাইবে করতে।

অ’সুবি’ধা কি? আমিও তো বাসায় আছি। মনে করিবে আমি তোমা’র বউ। যখন খুশি লাগাবে। তোমা’র আমা’র রোমে দরজা আছে। এক সাথে ঘুমা’বো মন চাইলে। যতবার ইচ্ছা করবে। এখন থেকে আমি তোমা’র বউ,রক্ষিতা,পতিতা যাই বল তাই। আগে এখন ডোকাও দেখি তুমি কেমন করতে পার।

আমি আর দেরি না করে পুস করি। প্রথমে ভোদার রস মা’খিয়ে পুস করতেই দেখি সহজেই চলে যাচ্ছে গভীরে। কান্তা সোফায় শুয়ে আমা’কে সহা’য়তা করে যাচ্ছে। কান্তার চোখে চোখ রেখে আমি টা’প দিতে থাকি। কান্তার চোখে আমা’র প্রতি ভালবাসার এক সাগর দেখতে পাই।

ভাইয়া, আমি এইভাবে তোমা’র চোদা খাব বহুদিন অ’পেক্ষা করেছি। অ’নেক ছোট থেকে তোমা’র প্রতি আমা’র আকর্ষন। আজ আমা’র স্বাধ পুরন হচ্ছে। তুমি আমা’কে পুর্নতা দিচ্ছ। খুব ভাল লাগছে ভাইয়া। Fuck me like a bitch. Make my pussy take you. Oh oh god.

তুমি সতি একটা’ চোদনবাজ ভাইয়া।

আমি প্রায় ১০ মিনিট এক তালে চোদে যাচ্ছি। কান্তা কয়েকবার গরম পানি ঢেলে দিয়েছে। চরম সুখে চিতকার করে করে আমা’কে জানান দিচ্ছে সুখের অ’নুভুতি গুলি’।

কান্তার দুধ ঠুট চুসে চুসে লাল করে দিচ্ছি। সেই সাথে পাগলের মত টা’পের পর টা’প। অ’নেক্ষন করার পর আমি বলি’ কান্তা আমা’র বাহির হবে। কোথায় ফেলি’বো।

কান্তা রাগ করে বলে কোথায় ফেলবো মা’নে। এই প্রথম চোদার মা’ল তুমি বাহিরে ফেলবে নাকি। আমা’র ভেতরে দাও। ফ্রেগনেট হলে হব কিন্তু তোমা’র প্রথম মা’ল ভেতরে দাও। প্লি’জ।

আমি আরো কয়েকটি টা’প দিয়ে কান্তার ভোদা ভাসিয়ে দেই আমা’র মা’ল ঢেলে। কান্তা সুখে ভাইয়া ভাইয়া বলে গোংগানী দিতে থাকে। কান্তার উপরেই আমি শুয়ে পরি। অ’নেক্ষন কথা নেই শুধু একে অ’পরের শ্বাসরুদ্ধকর মহুর্তেকে ইঞ্জয় করি। এত সুখ এত আয়েশ জীবনে পাইনাই। কান্তা আমা’র কানের কাছে বলে ধন্যবাদ ভাইয়া। তুমিতো বাজীমা’ত করে দিয়েছ। এত সুন্দর চোদতে পার তুমি। চরম সুখ পাইছি। আমি তোমা’র রক্ষিতা এখন থেকে। যেখন যেখানে ইচ্ছে সেখানেই চোদে দিবে। তোমা’র চোখে অ’নেক ভালবাসাময় মন্থন দেখেছি। তুই কি এর আগে করেছিস?

৫ বার, তবে কিছু টের পাওয়ার আগেই শেষ। লুকিয়ে লুকিয়ে এইগুলি’ করা যায়না। মিহিদের সাথে তিন বার। টা’বীর সাথে একবার।

টা’বীর সাথে কেমনে করলি’।

একদিন হয়েগেছিল আড্ডার ফাকে। তবে মিহিদের সাথে প্রেমে জড়িয়ে গেছিলাম। ও মদ খায় তাই ছেড়ে দিছি।। এখন কেও নাই। তবে মা’ বাবার লাগালাগি সব সময় দেখি। অ’নেক গোপন কথাও জানি। কি গোপন কথা?

আব্বু কিছুই করতে পারেনা। বয়স হয়েছে। ভাইগ্রা নিয়ে করতে হয়। আম্মা’ অ’নেক কস্ট করে খাড়া করে। সব সময় আব্বাকে গালাগালি’ করে। এইতো সেইদিন বাবা রাগ করে বললো, তুমি অ’ংকিতের মত বয়সের কাওকে দিয়ে চোদাও। আমা’র মত বুইড়া তোমা’কে শান্ত করতে পারবে না। (আমা’র নামটা’ই বলা হয়নাই। আমা’র নাম অ’ংকিত।

ভাইয়া আমি শুনে বি’শ্বাস করতে পারিনাই, আম্মা’ বলে অ’ংকিতের মত কেন? পাশের রোমে গিয়ে অ’ংকিতকে দিয়েই করার পরামর্শ দাও? আব্বা রেগে গিয়ে বলে যাও না। অ’ংকিত একবার চোদে দিলে তুমি সাতদিন হা’টতে পারবেনা। আম্মা’ও কম যায়নাই, বলে বেশী বাড়াবাড়ি করলে একদিন ঠিকই অ’ংকিতকে দিয়ে চোদাব। কান্তা তুই এই সব শুনিস কি করে?

বেলকনিতে দাড়িয়ে শুনি। আম্মা’ ভীষন সেক্সি। মনে হয় সেটা’ আমি পেয়েছি। আম্মা’র ফিগার দেখছো ৪৪ বছর বয়স কিন্তু এখনো কত সুন্দর ফিটফাট। তাইতো সব সময় বাহিরে থাকে। আব্বুর কাছে আর মজা পায়না। আম্মু দেখতে আসলেই খুব সেক্সি। আমি বাহিরে গেলে অ’নেকে মনে করে আমা’র বড় বোন। দেখো ভাইয়া আবার আম্মা’র দিকে যেন নজর না পরে। ধোর পাগল। আম্মা’কে আমি এইভাবে কি করে দেখবো।

যে লোক নিজের বোনকে চোদে দিতে পারে তার কি বি’শ্বাস বল। আম্মা’ যে মা’গী খাড়া খাড়া দুধ আর নিটল পাছা। যে কেও পাগল হয়ে যাবে। আমা’র পাছা নাই তাই খুব খারাপ লাগে আমা’র। জান ভাইয়া, আব্বু প্রায় সময় আম্মা’র পাছা দিয়ে করে। আম্মা’ও খুব মজা পায়। তুমিও একবার আমা’কে পাছা দিয়ে করবে কিন্তু।

তুই পাছায় নিতে পারবি’? আমি গুগোল সার্চ করে অ’নেকে জেনেছি কি করে করতে হয়। কোন অ’সুবি’ধা হবেনা। প্রথম একটু ব্যথা হবে। তবে ঠিকই নিতে পারবো।

ঠিক বলেছিস। আম্মুর পাছা কিন্তু খুব সুন্দর। সব সময় শাড়ি পরে বাহির হয়। দেখলে আফসুস হয়।

তাই নাকি ভাইয়া, লুকিয়ে লুকিয়ে আম্মুর পাছা দেখ তুমি। একটু চেস্টা’ করলে কিন্তু মেরে দিতে পারবে। করবে নাকি? কি বলি’স এগুলি’ কান্তা।

ভাইয়া আমি আম্মুর কনভার্সেশন শুনেছি৷ আম্মুর বান্দবীর সাথে। আম্মুর পাছায় কারো হা’ত লাগলে নাকি আম্মুর হুস থাকে না। পাগল হয়ে যায় সে যেই হউক।

যা উঠ, ধুয়ে মুছে পরিস্কার করে আয়। তোর আর আমা’র মা’ঝে আম্মুকে এনে মোড নস্ট করতে চাইনা। আমা’দের কফি নস্ট হয়ে গেছে। আবার কফি খেয়ে তুই আজ আমা’র রোমে থাকবি’। চল রোমে যাই।

কি খবর! কিছুক্ষন আগে চোদতেই চাওনা আর এখন বউয়ের মত বি’ছানায় নিয়ে শুতে চাও। কতদিন রাখতে পারবে এমন করে?

চোদেই যখন দিয়েছি। এখন তুই আমা’র বউ। যতদিন থাকিস বউ হয়েই থাকবি’। আদর সোহা’গ ভালবাসা দিয়েই রাখবো।

তবে কথা দাও, যদি আমা’র বি’য়েও হয়ে যায় তবুও সপ্তাহে একদিন আমা’কে চোদবে তুমি।

কথা দিলাম আমা’র বউ। এখন চল, আমা’র বি’ছায় তোকে আদর করতে চাই। আমা’র বউকে সুখ দিতে চাই।

তুমি গিয়ে গোছল কর। আর আমি গোছল করে শাড়ি পরে তোমা’র জন্য নাস্তা কফি তৈরি করে ডাক দিব। তারপর রোমে নিয়ে যা ইচ্ছা করিও।

কান্তা গোলাপি একটা’ শাড়ি পরে ড্রয়িং রোম থেকে ডাকছে, অ’ংকিত এই অ’ংকিত তুমি আসনা কেন?

ইয়েস ডার্লি’ং বলে নিচে নেমে আসি। কান্তার কপালে চুমু দিয়ে বলি’ কি নাস্তা তৈরি করেছ আমা’র বউ।

ফিজে পায়েশ আর আসমা’ কিছু সিংগারা ভেজে রাখছিল তাই দিলাম। তারাতারি খেয়ে উপরে যাও শুতে। আমা’দের কফি শেষ করে আমি কান্তাকে পাজা কুলে করে আমা’র রোমের দিকে যাই। বি’ছায় শুয়ে দিয়ে বলি’ ডার্লি’ং আজ তোমা’কে শাড়িতে খুব সুন্দর লাগছে দেখতে। কিন্তু এই শাড়ি বেশিক্ষণ তুমি তোমা’র গায়ে রাখতে পারবেনা কারন এখন তোমা’কে আমা’র চোদতে হবে।

নাগো না, তুমি এমন করোনা। আমা’র শাড়ি তুমি খুলে দিওনা। শাড়ি পরা অ’বস্তায় তুমি আমা’কে যা খুশি তাই কর। আমা’কে বি’বস্র করোনা ডার্লি’ং।

আমি কান্তার উপর ঝাপিয়ে পরি। কান্তাকে শাড়িতে দেখে আমা’র আর হুস ছিলনা। বার বার কেন যেন আম্মুর মুখটা’ আমা’র সামনে ভেসে ঊঠছে। কান্তা তোকে দেখে মনে হচ্ছে আম্মু। তুই আসলে আম্মুর কার্বন কপি। শাড়িতে খুব মা’নিয়েছে তোকে।

আমি জানতাম তুমি এই কথা বলবে। কারন আমি শাড়ি পরলেই সবাই বলে আম্মুর মত লাগে দেখতে। তাই তুমি শাড়িতেই লাগাও এক সাথে দুই ফ্লেভার পাবে। আমা’কে আর আম্মুকে এক সাথে লাগাও। কি বল। সামনে আমি আর পেছন থেকে আম্মু মনে করে লাগাবে।

বার বার আম্মুকে নিয়ে আসছিস কেন।

ভাইয়া আমির তোমা’র চোখে আম্মকে করার ভাসনা দেখছি। তোমা’র ফেন্টা’সী পুরন করতেই শাড়ি পরেছি সেই সাথে বউয়ের স্বাদ দিতে। কি স্বামী আমা’র। বলেই মুখে চুমু দিয়ে বলে আই লাভ ইউ অ’ংকিত।

আমি কান্তাকে আদর করে চুমু দিয়ে পাগল করে তুলি’। কান্তা ছায়া তুলে দিয়ে বলে বেশি সময় অ’পেক্ষা করা সম্ভব না আমা’র। গরম হয়ে আছি। ডুকিয়ে দাওগো।

আমি আমা’র খাড়া তাগড়া সোনা খান্তার ভোদায় সেট করে দিয়ে চুমা’য় চুমা’য় ভরে দিয়ে শুরু করে দেই শাড়ি চোদা।

অ’ংকিত সোনা আমা’র প্রিয় স্বামী আমা’র। আমা’র খুব ভাল লাগছে। শান্ত কর আমা’কে। কতদিনের স্বপ্ন আমা’র তোমা’র বি’ছানায় আমি এইভাবে চোদা খাব। রাতের পর রাত আমি আংগুল মেরেছি তোমা’র কথা ভেবে। আজ সত্যি হল আমা’র সপ্ন।

আরো জোরে জোরে কর। ফাটিয়ে দাও আমা’র এই কচি ভোদা। অ’নেক্ষন মিশনারী পজিশনে করে কান্তা ঘুরে যায়। নিজের মা’থাটা’ বি’ছানায় ঠেকিয়ে পাছাটা’ উপরে তুলে বলে বলে বাবা অ’ংকিত আম্মুর পেছন থেকে কর বাবা। তোমা’র বড় এই ধোনটা’ দিয়ে আম্মুর ভোদা ছিরে দাও বাবা সোনা।

আমা’র এই কথা শুনে সত্যি মনে হচ্ছে আম্মুকেই করছি। আমিও বলি’ আম্মু তোমা’র পাছা এতদিন শুধু দেখেই গেছি। আজ তোমা’র পাছা আমা’র সামনে। আমা’র খুব ইচ্ছে করছে। বলে আমি পেছেন থেকে কান্তার ভোদায় সোনা ডুকিয়ে নিল্ডাউন হয়ে টা’প দিচ্ছি আর কান্তা সুখে অ’হ বাবা, অ’হ বাবা, অ’ংকিত সোনা আমা’র প্রিয় সন্তান। আম্মুকে সুখ দাও। আরো সুখ, তোমা’র বাবা আর পারেনা বাবা। তুমি আমা’কে শান্ত কর। ভাল লাগছে বাবা এভাবেই কর।

অ’নেক্ষন করার পর কান্তা আর সেই পজিশনে থাকতে পারছে না। আমিও টা’য়ার্ড হয়ে যাই। তাই বন্ধ করে রেস্ট নেই। কান্তা ঘুরে যায় আমা’কে নিচে দিয়ে আমা’র উপরে উঠে যায়। কান্তার শাড়ি কোমরে পেছিয়ে আছে। ব্লাউজটা’ উপরে তুলে দুধ বাহির করে আছে। সুন্দর করে আমা’র উপর বসে ভোদায় সেট করে চাপ দিয়ে বসতেই পুরাটা’ উধাও হয়ে যায় আমা’র ধোন। আর কান্তা বলে কেমন চোদলে আম্মুকে। ভাল লেগেছে। এখন আমি আমা’র ভাইয়া স্বামীকে নিজের ইচ্ছে মত চোদবো।

কান্তার ছোট শরিরটা’ আমা’র উপর ঘোড় চোয়ারের মত নাচানাচি করে যাচ্ছে। আহ আহ আহ বলে চিল্লাচিল্লি’ করছে। ফছ ফছ শব্দে মিউজিকের সুর বাজছে।

কিছুক্ষন পর কান্তার ভোদায় গরম উত্তাপে আমা’র সোনা যেন ফুলে ফুলে উঠছে। কান্তার ছোট ভোদা কামড় দিয়ে ধরছে আমা’র সোনায়। আমা’র সকল অ’নুভূতি গ্রাস করেছে এক অ’জানা সুখে। কান্তার চিতকারে চিতকারে বোঝা যাচ্ছে কান্তার চরম সুখ হচ্ছে। ক্লাইমেক্স ঘটে যায়। আমিও ঢেলে দেই অ’ঝোর ধারার রক্তের কনিকা। কান্তা নেথিয়ে পিড়ে আমা’র উপর।

সুখের আবেশে জড়িয়ে ধরি কান্তাকে। সকল বাধন ভেংগে আমা’দের এই আদিম খেলা সুখের অ’নুভুতির জন্ম দেয়। কান্তাকে সত্যিই আমা’র বউ মনে হচ্ছে। শুয়ে আছে পাশে, আমা’র মা’থায় হা’ত বুলি’য়ে দিচ্ছে। গালে কপালে চুমু দিয়ে বলে, আমি তোমা’কে ভাল বেসে ফেলেছি। তোমা’র দেওয়া ভালবাসার সাগরে ভাসছি আমি। এ কেমন সুখ, শান্তির পরশ। অ’নেক দিনের যন্ত্রনা ধুয়েমুছে পরিস্কার করে আমা’কে শান্তি দিয়েছ ভাইয়া। আমা’র আম্মু আম্মু খেলা কেমন ইঞ্জয় করলে বল?

তুই এত ভাল অ’ভিনয়ও করি জানতামনা। আমা’র মনে হয়েছিল সত্যিই আমি আম্মুকেই করছি। আম্মুর পাছা আমা’র চোখের সামনে ভেসে আসছিল। খুব ভাল লেগেছিল। আনন্দ পেয়েছি।

আম্মুকে ট্রাই কর। হয়ে যাবে। কি বল ভাইয়া। আমা’র দরকার হলে আমি সাহা’য্য করে দিব। বেটির পাছায় তোমা’র বড় সোনা দিলে পাগল হয়ে যাবে। দেখবে আর আন্দোলন ফান্দোলন ভুলে যাবে। শুধু বাসায় ঘুরঘুর করবে।

কান্তা তা কি করে হয়। আমা’র আর তোর সম্পর্ক চালি’য়ে নিতেই কস্ট হবে।

আমরা আর একবার করে শুয়ে যাই। কিন্তু আম্মুর কথা বার বার মনে চলে আসে। আমি কি সত্যিই আম্মুর প্রতি এট্রাক হয়ে গেছি। তা জানতে হলে পরবর্তীর জন্য অ’পেক্ষা করুন।।

আমা’র খালত ভাই সোহা’নের বি’য়ে আগামীকাল। আমরা খালাতো মা’মা’তো ভাইবোন ১৫ জন। আর সোহা’ন সবার বড়।ভাই ১০ জন আর বোন ৫. এই প্রথম একজন ভাইয়ের বি’য়ে। গতবছর সোহা’নের বোন লি’জার বি’য়ে হয়েছে। অ’নেক আনন্দ ফুর্তি করেছি আমরা।
কান্তা আর লি’জা আমা’দের সকল ম্যানেজমেন্টের দায়িত্ব নিয়েছে। খুব ব্যাস্ত। আজো সকাল সকাল চলে গেছে। সোহা’ন ভাইয়াদের ছাদে ডিজে পার্টির আয়োজন হবে আজ রাত।

আব্বুর ক্লাইন্ট ঢাকায় কানাডা থেকে আসছে। তাই সকাল সকাল হোটেল থেকে তাদের নিয়ে ব্রেকফাস্ট করে ফেক্টরী পরিদর্শন করতে হবে। আম্মু অ’নেক রাগ করেছে কারন আম্মু চায় বি’য়ের বাড়িতে যেন থাকে। বি’য়ের দিন সারাদিন ছুটি আছে বলে আব্বু চলে যায়।

আমি ১১টা’য় ঘুম থেকে উঠে দেখি সেজেগুজে বসে আছে খালার বাসায় যাবে এবং সেখান থেকে মেয়ের বাড়িতে কিছু জিনিস নিয়ে যেতে হবে। আমা’কে দেখেই বলে কিরে আজ অ’ন্তত একটু তারাতাড়ি উঠলে কি হয়।

কাজের মেয়েকে না বলে আজ নিজেই নাস্তা দেয় আমা’কে। আর ফোনে বড় খালার সাথে স্পিকারে দিয়ে কথা বলছে। ড্রাইভার আমা’দের বাসার সামনে বসে আছে যেন তারাতাড়ি যায়।

কি ব্যাপার আম্মু আজ নিজে এত আদর করে নাস্তা দিচ্ছ ব্যাস্ততার মা’ঝেও। ফোনে থেকেই আম্মু বলে, তুইওতো আম্মুকে আদর করে অ’নেক কিছু খাইছিস তাই। একটু চামচামি করছি যেন আসল জিনিসটা’ পাই।

বড় খালা বলে কার সাথে কথা বলছিস কামনা? কামনা আমা’র মা’য়ের নাম।

আপি অ’ংকিত। এখন ঘুম ভাংগলো।

সবাই ভাবছে অ’ংকিত রাগ করেছে। ওকে সাথে করে নিয়ে আয়। ফোনটা’ অ’ংকিতকে দে। আপি শুনছে কথা বল। এই অ’ংকিত গতকাল আসলি’না কেন? সবাই ভাবছে তুই রাগ করেছিস। কারো ফোন ধরিস নাই কাল বি’কালে। রাগ করিবো কেন? গতকাল আম্মুর একটা’ বি’শেষ এয়াসাইনমেন্ট নিয়ে ব্যাস্ত ছিলাম। সেটা’ করে দিয়েছি। তাই আম্মু আজ খুব খুশি। দুইটা’র আগেই চলে যাব খালা।

আমা’র নাস্তা শেষ হতেই আম্মু এসে বলে এই অ’ংকিত, আমরা আবার কখন করবো সেটা’ ভেবেছিস?

এত ব্যস্ত হচ্ছ কেন? এই তিনদিন আমরা খুব ব্যাস্ত থাকবো।

ওমা’ তিনদিন! আমা’র মিনিটে মিনিটে প্যান্টি ভিজে যাচ্ছে তোর কথা মনে হয়ে। ড্রাইভার বাহিরে বসে আছে। এখন যাও। দেখি সময় করে একটা’ কিছু করে দিব।

কাজের মেয়েকে তিনদিন ছুটি দিয়ে আম্মু বলে যা তোর স্বামীর সাথে ইঞ্জয় কর। দুই হা’জার টা’কাও হা’তে দেয়। শান্তা নামের কাজের মেয়েটা’ আমা’দের পরিবারের খুব ভাল সম্পর্ক। আমরা সবাই নিজের মতই ভালবাসি। শান্তা বলে আমি আগামীকাল বড় খালার বাসায় যাব কথা হয়েছে। আমি খালাকে বলেছি কাজে সহা’য়তার জন্য। তাহলেতো খুব ভাল। আমা’কে না জানিয়ে তোরা সব ঠিক করে ফেলি’ছিস।

খালা আমা’কে চিঠি দিয়ে দাওয়াত দিয়েছে। অ’নেক কাজ আছে না। সোহা’ন ভাইয়া অ’নেক ভাল মা’নুষ তাই উনার বি’য়েতে সাহা’য্য করতেই হবে। ঠিক আছে যা। বাহিরে ড্রাইভারকে গিয়ে বল। আমা’র ৫ মিনিট লাগবে। তুইও দাঁড়িয়ে থাক। তোকে নামিয়ে দিব। আমা’কে আম্মু বলে অ’ংকিত একটু উপরে আয়তো তারাতারি বলে সিড়ি দিয়ে চলে যায়।

আমি উপরে যেতেই আমা’র গলায় জড়িয়ে ধরে আর চুমা’য় চুমা’য় ভরে দেয়। বলে অ’ংকিত যেতে মন চাইছেনা। চোদা খাইতে মন চাইছে। এখন যাও, কথা দিলাম আজ সন্ধায় কিছু একটা’ করে দিব। সত্যি দিবে তো নাকি জোয়ান মা’ইয়াদের পেয়ে আমা’কে ভুলে যাবি’। আমা’র শিরায় শিরায় আগুন জ্বলছে। কথা দিলাম ডার্লি’ং। আয় একটু চুসে দিয়ে যাই। না না লাগবে আম্মু। তুমি যাও। আর তোমা’র লি’পস্টিক ঠিক করে যাও।

আজ অ’নেকদিন পর আমা’র সখের বাইকটা’ বাহির করে ঠিক সময় খালার বাসায় পৌছে যাই। বাড়িটা’ খুব সুন্দর করে সাজিয়েছে। গুলশানে এমন তিন তালা বাড়ি আর সামনে পেছনে বাগানওয়ালা বাড়ি খুব কম।

এক পাশে বাবুর্চিখানা বানিয়েছে। সেখানে মিতু আপা দায়িত্বে। যার যা দরকার মিতু আপা অ’র্ডার করে। আমা’কে দেখেই বলে এনিথিং স্পেশাল লাগবে। না আপু সবার স্পেশাল থেকে একটু একটু করে চেকে নিলেই আমা’র হবে। ভেতরে ডুকেই কান্তার সাথে দেখা।

ভাইয়া এসেছিস। চল উপড়ে যাবি’ ছাদে। আয়োজন কেমন হয়েছে দেখবি’। বলে টেনে উপরে নিয়ে যায়। সাথে সাথে অ’নেকেই যায়। খুব সুন্দর হয়েছে। পার্টি কখন শুরু হবে। ৬টা’য় সময় ১২ টা’য় শেষ।

কান্তা সবাইকে বলে এই তোরা সবাই নিচে যা। খাবারের কি খবর দেখ। আমি ভাইয়ার সাথে একটা’ সিকরেট কথা বলে আসছি। নিশা রাগ করে বলে এক বাসায় থাক। সিকরেট কথা বাসায় বলে আসতে পারনা।

যা পাকনামি করবি’ না। যখন আসছি ভাইয়া ঘুমা’চ্ছিল। এই সিকরেট কথাটা’ না বললে কাজে মন দিতে পারছিনা। কান্তা আমা’কে এক কোনায় নিয়ে বলে, কি খবর মা’ই হিরু। রাতে টা’য়ার্ড ছিলাম তাই বলে কি দরজা বন্ধ করে ঘুমিয়েছিলে। সকালে চটপট করেছি একটা’ চুমু দিতে।

জানি তুই ডিস্টা’র্ব করবি’ তাই বন্ধ করে দিয়েছলাম ভাল ঘুমের জন্য।

কান্তা আমা’র গলায় জড়িয়ে চুমু দিয়ে বলে আই মিস ইউ। ভাইয়া আমরা এক বোতল ভদকা নিয়ে আসছি। রাতে খাব। খাবি’ নাকি।

দেখা যাক।

আমা’র সোনায় ধরে চাপ দিয়ে বলে সাবধানে রেখ কিন্তু। অ’নেক মা’ল আসেপাশে। আবার যেন অ’ন্য দিকে না ডুকে যায়। মুছকি হা’সি দিয়ে চলে যায়।

জমে উঠিছে আমা’দের ডিজে পার্টি। সোহা’নের চোখে মুখে আনন্দ। তিন বছরের প্রেমিকা তিন্নি বউ হয়ে ঘরে আসছে। মা’ বাবা ভাইবোন বন্ধুবান্ধব মিলি’য়ে প্রায় ১৫০ মা’নুষ ছাদে। খাচ্ছে গল্প করছে, মিউজিক শুনছে, ডেন্স করছে। আমা’র কাছে এই সব আনন্দ খুব বাড়াবাড়ি মনে হচ্ছে। অ’যথা টা’কা পয়সা নস্ট। দেশে অ’নেক গরিব আছে। সেই দিকে খেয়াল রাখা উচিত আমা’দের। আমি কথা প্রসংগে সোহা’ন ভাইয়ার সাথে শেয়ার করি। সোহা’ন ভাইয়া উঠে দাড়িয়ে মা’ইকের কাছে চলে যায় এবং মা’ইক হা’তে নিয়ে বলে।

লেডিস এন্ড জেন্স। আমা’র ছোট ভাই অ’ংকিত এইমা’ত্র আমা’কে বললো ওর কাছে এই পার্টি খুব বাড়াবাড়ি মনে হচ্ছে। অ’যথা আমরা টা’কা পয়সা ক্ষরচ করছি। অ’ংকিতের কথাটা’ আমা’র ভাল লেগেছে। আমি আমা’র ব্যাক্তিগত ফান্ড থেকে ৫ লক্ষ টা’কা আমা’র খালা কামনার মা’ধ্যমে গরিব অ’সহা’য় মহিলাদের সাহা’য্য করবো।

সবাই হা’ত তালি’ দিয়ে সোহা’ন ভাইয়ার চেয়ে আমা’কেই বেশি ধন্যবাদ জানায়। আম্মু আমা’র কাছে এসে কপালে চুমু দিয়ে বলে অ’নেক খুশি হয়েছি। আরো বেশ কয়েজন এই ফান্ডে দান করেন। প্রায় ৩০ লক্ষ টা’কার প্রমিস হয়। আম্মু মা’ইকে গিয়ে সবাইকে ধন্যবাদ জানিয়ে বলে, কি করে সঠিক ভাবে এই ফান্ড ভাল কাজে ব্যাবহা’র হয় সেই জন্য অ’ংকিত সোহা’ন আমা’র সাথে কাজ করবে। সোহা’ন ভাইয়া আমা’কেই দায়িত্ব দিয়ে দেয় যেন আম্মুর সাথে কাজটা’ সঠিক ভাবে করি। আম্মু আবার আমা’র কাছে এসে বলে, আর দেরি সহ্য হচ্ছে না। ব্যাবস্তা কর। পাগল নাকি তুমি?

কান্তা আমা’দের পাশে এসেই বলে কি খবর ভাইয়া। আম্মুর নতুন পার্টনার হয়ে গেলে।

আমি কান্তাকে বলি’, তুই ইচ্ছা করলে আমা’দের পার্টনার হতে পারিস।

বি’নিময়ে কিছু দিতে হবে নাকি?

আমা’কে কিছু দিয়ে দিস হয়ে যাবে। এই কথাইতো আম্মু বলছিল আর তুই চলে আসলি’।

দিয়ে দিব, নিয়ে যেয়েও, পার্টনার হতে চাই, বলে চলে গেল।

আম্মু আবার বলে এই অ’ংকিত কিছু বল না। আমা’র এখন চাই। আস্তে করে বলে ভিজে যাচ্ছে, টিসসু দিয়ে রাখছি।

এখন কোথায় কি করে হবে। শত শত মা’নুষ। আমি জানি না, তুই একটা’ কিছু কর। নয়তো সবার সামনে খুলে দরবো কিন্তু। আম্মু কথা শেষ করতে না করতেই ফোন বেজে উঠে। আম্মুর খুব ঘনিস্ট বান্ধবীর স্বামী কার এক্সিডেন্ট করেছে। আম্মুর সাহা’য্য চায়। আম্মুর পরিচিত হা’সপাতালে আছে। ওদের অ’বস্তা তেমন ভাল না। আম্মু সবার কাছে বলে কিছুক্ষনের জন্য যেতে চায়। সাথে আমা’কেও নিয়ে যেতে চায়। সবাই তারাতারি চলে আসার কথা বলে দেয়।

কান্তা আমা’র পাশে এসে বলে ভাইয়া। কি খবর আম্মু দেখে তোমা’কে ছাড়া এখন চোখে পথ দেখে না। কি ব্যাপার। আম্মু কান্তাকে বলে তুই যদি যেতে চাস চল আমা’দের সাথে।

না আম্মু তোমা’দের ডিস্টা’র্ব হবে আমি গেলে। আমি এখানেই আছি। চলে আস। সোহা’ন ভাইয়ার ড্রাইভার আমা’দের নামিয়ে দেয় হা’সপাতালে। আম্মু ডাক্তারের সাথে দেখা করে বলে উনি আমা’র রোগি। আপনারা চিকিৎসা করুন। টা’কা পয়সা আমি দেখবো।

আম্মুর বান্ধবী শিলাকে শান্তনা দিয়ে বলে মেজর কিছুই না। চিন্তা করিস না। ঠিক হয়ে যাবে। তোরা কোন টা’কা দিস না। আমি পরে এসে সব ঠিক করবো। তোর কাছে টা’কা না থাকলে বলি’স। সোহা’নের বি’য়ে বাসায় বহু মেহমা’ন আমা’র জন্য অ’পেক্ষা করছে। আমি এখন যাই।

আমরা একটা’ টেক্সি করে সোজা আমা’দের বাসায় চলে আসি। আমা’র রোমে ডুকে আম্মু তারাতারি শাড়ি খুলে খুব সুন্দর ভাবে রেখে দেয় যেন নস্ট না হয়। কারন সেটা’ পরেই আবার যেতে হবে।

আম্মু পুরু উলংগ হয়ে বি’ছানায় পরে আমা’কে বলে কই তুই আয়। আমা’দের হা’তে সময় নাই। মা’ত্র এক ঘন্টা’ সময়।

তুমি আম্মু পাগল হয়েছ নাকি। তারাতারি করে চোদা যায়। একটু আয়েশ করে পায়েশ খেতে হয়। আর তুমি এমন পাগল হলে মা’নুষ সন্দেহ করবে। এই অ’ংকিত কান্তা কি সব বললোরে। ও কি কিছু বুঝে গেছে নাকি।

অ’সুবি’ধা নাই আম্মু, বুঝে গেলে আমি কান্তাকেও পটিয়ে নিব। একবার চোদা দিলে সব টা’ন্ডা হয়ে যাবে। হ্যা তাই করিস। ও কিন্তু রেগুলার কিছু করে কারন আমি ওর ব্যাগে পিল দেখেছি। করতে দাও। তুমিওতো কর। এখন কান্তাকে নিয়ে সময় নস্ট করার সময় নাই। পাক্ষা মা’গীর মত সোনা চুসে দেও। আর তোমা’র পুটকিটা’ দাও চুসে জিহভা দিয়ে নরম করি।

ওহ মা’ তুইতো দেখি সব জানিস। কারো পুটকি মেরেছিস নাকি রে। নরম করতে হয় সেটা’ জানলি’ কি করে।

করি নাই তবে গুগলে পড়েছি। কি করে মা’য়ের পুটকি মা’রতে হয়। আম্মু উঠে দাড়িয়ে বলে একটু দাড়া আমি আমা’র রোম থেকে ক্রিম নিয়ে আসি। সহজ হবে। তোর ওটা’ ভীষন বড়। কস্ট হতে পারে।

আম্মু ক্রিম নিয়ে এসে আবার শুয়ে যায়। আমি আম্মুর মুখে সোনা দিয়ে দেই। আম্মু আয়েশ করে চুসছে যেন আইস্ক্রিম খাচ্ছে। চপ চপ করে। মা’গীদের মত শব্দ হলেও, ভালবাসার আবেশ আছে। যেন নিজের প্রেমিক। বহুদিনের ভালবাসাময় যোগল। সেক্সে যদি ভালবাসা না থাকে তাহলে সত্যিকারের স্বাদ পাওয়া যায়। আমি ঘুরে আম্মুকে ঘুরিয়ে আমা’র উপরে তুলে নেই আম্মুর ভোদা আমা’র মুখে আর আমা’র সোনা আম্মুর। একে অ’ন্যের গোপন জায়গা মুখে ছাটছি। আম্মুর লাল টুকটুকে ছেড়ির মত পুটকির ছিদ্র আমা’র জিহভার গুতায় আর মুখের লালায় নরম হয়ে আসিছে। আমি মুখ তুলে বলি’ আম্মু তুমি সব সময় এই জায়গায় কর কিন্তু ছিদ্র এত টা’ইট কেন?

আম্মু রাগ করে বলে, এই শালা শুধু আম্মু আম্মু করিস কেন? মা’ঝে মা’ঝে কামনা বলে ডাকতে পারিসনা আদর করে। কিছুক্ষন পরে দেখবি’ সহজ হয়ে গেছে। পাছায় করতে একটু কস্ট হয়। সময় নেই কিন্তু দেখবি’ খুব মজা পাবি’। তোর আব্বু ভাইগ্রা খেলেও পাছায় তিন তিনি বেশি পারে না। আমা’র স্পেশাল ট্রিট আছে সময় হলে দেখাবো। আমা’র বি’ছি দুইটা’ মুখে নিয়ে কল কল করে বলে ওহ মা’ই গড। অ’ংকিত তোর বি’ছি মা’ল রেডি করে ফেলেছে।

আমিও দুই আংগুল পাছার ছিদ্রে ডুকিয়ে দেই আর বলি’ তুমিও রেডি কামনা ডার্লি’ং। কে লি’ড নিবে তুমি না আমি। কালকে প্রথম যেভাবে শুরু করেছিলে সেইভাবেই হবে। পুটকি মা’রার নিয়ম আছে। কুত্তা চোদা দিয়ে শুরু করতে হয়। আম্মু মা’থা বি’ছানায় রেখে পাছাটা’ উছিয়ে ধরে বলে প্রথমে পুসিতে করে সেখান থেকে কিছুটা’ রস নিয়ে পাছার ছিদ্রে লাগিয়ে একটা’ আংগুল ডুকিয়ে দিয়ে মন্থন করে নে।।

আমি পেছন থেকে শুরু করি। আস্তে করে আমা’র সোনাকে সেট করে স্লোলি’ পুস করি। একটু ভেতর দিয়ে আবার বাহির করি। এক সময় পুরুটা’ ডুকে গেলে রিদম বাড়িয়ে দেই। আম্মু মুখ গুরিয়ে আমা’কে দেখার চেস্টা’ করে। আমি মুখ নামিয়ে বলি’ কাম অ’ন কামনা বেবি’। আই গিভ ইউ এ কিস। মুখে মুখ নিয়ে চুমু দিয়ে জিহভা চুসে যাই আর সেই সাথে সমা’ন তালে ভোদায় টা’প দিতে থাকি। আম্মু ওমা’ ওমা’ করে আমা’র ঠুটে ঠুট লাগিয়ে পাগলের মত চুসে যাচ্ছে। আমিও যত শক্তি আছে তা দিয়ে আম্মুর ভোদায় চোদে যাচ্ছি। আম্মু গাদন খেয়ে খেয়ে আহ আহ ওহ ওহ করছে। অ’ংকিত বাবা ফাক মি লাইক দিস। আমি আমা’র সোনা বাহির করে আম্মুর পাছার ছিদ্রে একটু ক্রিম লাগিয়ে দুইটা’ আংগুল দিয়ে ভাল করে গুটে নেই। তারপর আমা’র সোনায় আম্মু ক্রিম লাগিয়ে চপচপ করে দেয়।

মা’ই সেক্সি কামনা ইউ রেডি টু ফাক বাই ইউর এসস হোল। ইয়েস ডার্লি’ং প্লি’জ টেইক মা’ই চেড়ি হোল। ফাক মি লাইক হর্স।

আই লাভ ইউ কামনা। বলে ছিদ্রে আমা’র লি’ংগের মা’থাটা’ টেকাই। আস্তে করে সামা’ন্য ভেতরে দেই। পুস করে করে প্রায় অ’র্ধেক ঢুকতেই বলি’। কেমন লাগছে আম্মু। আরো কি ভেতরে যাব না কি?

ভেতর বাহির করে করে প্রতিবার একটু বেশি ইন কর। আই কেন টেইক ইট। আমি সাহস দেখে আর ঠিক থাকতে না পেরে ফছ করে এক টেলায় পাটিয়ে দেই ভেতরে।

আম্মু চিতকার করে উঠে, ওরে কানকীর পুলা ফাটা’ইয়া দিলি’ আমা’র পুটকি। কি করলি’ তুই ব্যাথা করছে। এই তুই কি মা’গী লাগাছিস নাকি রে কুত্তার বাচ্ছা। তুই তোর মা’কে করছিস। ধোর মা’গী, পুটকি মা’রা খাওয়ার জন্য তুই পাগল হয়ে নিয়ে আসলি’ আর এখন তোর ফেটে যায়। চুপ করে পরে থাক মা’গি আমি আমা’র কাজ করি। জীবনে প্রথম পুটকি মা’রছি ইঞ্জয় করত্র দে।

বাবা লক্ষি সোনা, কালকে সোহা’নের বি’য়ে। পাছায় কিছু হলে আমা’র সব শেষ। আমা’র মন্থন চলছেই। এখন মনে হচ্ছে আমা’র সোনায় যেন কামড় মা’রছে। টা’ইট টা’ইট লাগছে। অ’নেক ভাল অ’নুভব করছি। আর আম্মু ইয়া ইয়া করে জানান দিচ্ছে। নিজের চোল ধরে টা’নছে। সুখে আনন্দে মা’তোয়ারা হয়ে যাচ্চছে আম্মু।

অ’ংকিত তোর সোনাটা’ আমা’র গহিনে আগাত করছে। আর পারছিনা থাকতে। আমা’র ভোদা দিয়ে বৃস্টি হয়ে তোর বি’ছানা ভিজে যাচ্ছে। একটু রেস্ট দিয়ে আবার কর।

আমি বাহির করে আম্মুকে গুরতে বলে সরে দাড়াই। আম্মু গুরতেই মুখের কাছে আমা’র সোনা নিয়ে বলি’ একটু চুসে দাও। হা’ করে আম্মু মুখে নিতেই আমি পাছার মতই টা’প মা’রতে থাকি। আম্মুর চুল ধরে ফছ ফছ করে মুখ চোদা শুরু করি। একেক টা’পে আম্মুর কন্ট নালী ভেদ করে গলায় চলে যাচ্ছে। চোখ বুঝে সহ্য করছে। হঠাৎ সরিয়ে দিয়ে হা’ফাতে হা’ফাতে আর কাশতে কাশতে বলে তুই আমা’রে কি মেরে ফেলবি’ নাকি। অ’মা’ এ কি চোদন বাজরে তুই। আমা’র মুখ পুটকি ভোদা কিছুই বাদ রাখছিস না।

আম্মু আমা’য় বি’ছানায় ফেলে দিয়ে উপরে উঠে বসে পাছা ভোদায় আর আমা’র সোনায় ক্রিম লাগিয়ে চপচপ করে পুটকিতে সেট করে ডুকিয়ে টা’প শুরু করে। একবার পুটকি অ’ন্য বার ভোদায় করে আমা’র উপর লাফাতে থাকে। আর ওহ আহ মা’গো ইস ইস করে আর ভোদায় আর পাছায় ফছ ফছ করছে। আমি আরামে আলি’ংগন করে যাচ্ছি।

আম্মু বি’কট শব্দ করে অ’ংকিত অ’ংকিত আমা’র হছছে হছছে বলে আমা’র বুকে গালে মুখে জিভ দিয়ে টুট দিতে দাত দিয়ে কামড়ে দিচ্ছে। যেন গলা কাটা’ মুরগির মত ছটফটিয়ে লাফাচ্ছে। আমি এক স্ব্ররগীয় সুখে আছি। ভেতর থেকে কম্পন তুলে কি যেন বাহির হয়ে আসছে অ’নুভব করছি। আমা’র সোনা যেন মোটা’ হয়ে আসছে। প্রবল বেগে বন্ধুকের মত সুট করে দেই আমা’র গুলি’ আম্মুর ভোদার ভেতর। আর আম্মু আম্মু বলে ডাকি।

আম্মু আমা’র মুখে গালে চুমু দিয়ে দিয়ে বলছে আমা’র লক্ষিসোনা বাবু। আই লাভ ইউ। আমা’কে আবার ফিরে দিয়েছিস আমা’র জীবন। সুখ্রর জীবন। মধুর জীবন।

কিছুক্ষিন বি’ছানায় পরে থেকে আম্মু যখন ঘড়ির দিকে থাকা তখন লাফ দিয়ে উঠে।অ’ংকিত চোদাচুদি শেষ চল তারাতারি। আমা’দের অ’নেক দেরী হয়ে গেছে।

আম্মু টয়লেটে পরিস্কার এসে শাড়ি পরে নিজের রোমে গিয়ে আগের মত মেকাপ করে বাহির হয়ে যায়। আমরা ১০.৩০ সেখানে গিয়ে এমন অ’ভিনয় করি যেন অ’নেক আগেই এসেছি।

কান্তার সাথে দেখা হতেই আম্মুর দিকে চেয়ে বলে কি ব্যাপার আম্মু তুমি এত ফ্রেস লাগছ কেন আর খুব খুশি খুশিও মনে হচ্ছে। হা’সপাতালে বেগুনি লি’পস্টিক পেলে কোথায়। তুমিতো ভ্যানিটি নেও নাই।

কি সব বলছিস কান্তা। ছাড় আমা’র ফ্রেস আর লি’পিস্টিক। পার্টি কেমন হছে তোদের। চল দেখি। অ’ংকিতটা’ মিস করলো পার্টি আমা’র জন্য।

আম্মু চলে যায়। কান্তা আমা’কে বলে সত্যি বল। কি হয়েছে। তোমা’র শরিরে আম্মুর পারফিউমের গন্ধ পাচ্ছি।

আমি রাগ করে কান্তার কানের কাছে এসে বলি’। আম্মুকে পুটকি মা’রছি। তোর লাগলে চল বাসায়। পুটকি মেরে মজা দিব। কান্তা আমা’র দিকে হা’ করে চেয়ে থাকে আর আমি চলে যাই। জানি না বি’শ্বাস করেছে কিনা।

কান্তা এক ফাকে পাশের বাসায় যায় আর তা দেখে আম্মু ইশারা করে আমা’কে নিচে যেতে বলে।

সবাই ছাদে, আমরা নিচে গেলেই আম্মু আমা’কে বলে, অ’ংকিত কান্তা কি সব বললোরে। আমা’কে এত খেয়াল রাখছে কেন? কিছু কি বুঝতে পারছে?

আম্মু সে দিকে খেয়াল রাখার দরকার নাই। তোমা’র কেমন লেগেছে সেটা’তো বল নাই। আস্তে করে বলে, খুব ভাল লেগেছে। আমা’র পাছায় যেন এখনো সেটা’ ডুকে আছে। হা’টতে পারছিনা। একটু ব্যাথা করছে কিন্তু সেটা’ও মজার ব্যাথা। এত বেশি করবি’ বুঝতে পারিনাই। তুই এত চোদনবাজ হলে কি করে। ছোট খালা রুক্সি পাশ দিয়ে যাচ্ছে আর আমা’দের দেখে বলে, কি পরামর্শ হচ্ছে মা’ ছেলের।

আম্মুর আব্দার পুরন করছি। তোমা’র লাগবে নাকি কিছু। লাগলে বল করে দিব। না অ’ংকিত আমি ভাল আছি। লাগলে বলবো। এখন তোর মা’য়েরটা’ পুরন কর। বলে হেটে চলে গেল। রুক্সি খালার বি’য়ে হয়েছে ১ বছর।

আম্মু আমা’কে একটা’ খোচা দিয়ে বলে। কিরে রুক্সির পাছার দিকে চেয়ে আছিস কেন? রুক্সিরটা’ও মা’রার সখ হয়েছে নাকি শয়তান।

রুক্সি খালা উচ্চ শিক্ষিত। ইউনিভার্সিটির শিক্ষিকা। স্বামী ইয়াং টেলেন্টেড আইনজীবি’। ভবি’ষ্যতে অ’নেক নাম করবে। উনারা সুখি কাপল। আম্মু চান্স পাইলে করে দিব। তোমা’র কি? খুন করবো তোরে শয়তান। কান্তা যেন বুঝতে না পারে।

আম্মু ভয় নাই। কান্তা বেশি কিছু করলে আমি কান্তাকে ফটিয়ে নিব। একবার করে দিলে সব ঠিক এবং তোমা’র রাস্তা ক্লি’য়ার হয়ে যাবে।

তাই কর। চোদে দে পারলে কিন্তু আমা’কে ভুলে যাস না কিন্তু আবার কচি মা’ল পেয়ে। আমা’র বুইড়া মা’গী ভাল লাগে। তাই তুমি ফেভারিট হিসেবে থাকবে।
তাহলে এখন যাই। কান্তা এসে যাবে। আজ থেকেই কান্তার প্রতি শুরু করে দিব কিন্তু।

যা উপরে যা।

কান্তা পাশের বাসা থেকে ভদকার বোতল নিয়ে এসে কোক দিয়ে চুপি চুপি খাচ্ছে সবাই মিলে। আমি যাওয়ার সাথে সাথে আমা’কেও দেয়।

রাত একটা’য় আমরা সব শেষ করে যার যার বাসায় চলে গেলাম।

বাসায় গিয়ে আমরা ড্রইংরুমে বসে গল্প করছি। আম্মু এক ফাকে আব্বু কি করছে দেখে আসে। এসে বলে তোর আব্বু নাক ডেকে ঘুমা’চ্ছে।

কান্তা আম্মুকে বলে, আম্মু তোমা’কে খুব সুন্দর লাগছিল আজ। কি বলি’স ভাইয়া, পাকনামি না করে এখন ঘুমা’তে যা। কালকে আবার অ’নেক ব্যাস্ত থাকতে হবে। কান্তা আম্মুকে বলে, আম্মু ভাইয়াকে বি’য়ে দিয়ে দাও।

কেন এত তারাতারি বি’য়ে দিতে হবে?

তোমা’র কি আম্মু। এখনতো গিয়ে আব্বুর পাশে শুয়ে যাবে। নিজের সন্তান একা শুবে সেটা’ খেয়াল রাখ?

রাখবো না কেন?

চল ভাইয়া আম্মুর সাথে সময় নস্ট না করে আমরা ঘুমা’ই। আমা’দের খেয়াল আমা’দের রাখাই উচিত। তবে আম্মু তুমি কিন্তু বল নাই, তোমা’র লি’পস্টিক পাল্টা’লে কখন।

আমি কান্তাকে বলি’, তোর এত প্রবলেম কেন আম্মুর লি’পস্টিক নিয়ে। তুই চাইলে তুইও পাল্টিয়ে নে।

আম্মু উঠে দাড়িয়ে বলে, আমি গেলাম। অ’ংকিত তুই কান্তার লি’পিস্টিক সমস্যা সমা’ধান করে ঘুমা’তে যা। এতে তোমা’র কোন অ’সুবি’ধা নাই আম্মু। ভাইয়া আমা’র লি’পিস্টিক নস্ট করলে। সেটা’ অ’ংকিতের ব্যাপার। আমি যাই।

যাও যাও, আমি আর ভাইয়া রোমে গিয়ে গল্প করবো। আব্বুকে তুলতে না পারলে তুমিও চলে এসো।

কেন এত রাতে তোর আব্বুকে জাগাবো কেন?

কেন সেটা’ তুমি জান। আমরা জেগে আছি আরো কিছুক্ষণ সেটা’ আমি জানি। ভাইয়া ঘুমা’তে চাইলেও আমি ঘুমা’তে দিব না।

যা খুশি কর। আমি গেলাম। বলে চলে যায়। আমরা আমা’র রোমে গিয়ে বসি। কান্তা আমা’র গলায় ধরে বলে ভাইয়া এইবার বল। কয়বার আম্মুকে করেছ। আমি সরাসরি বলে দেই, দুইবার।

তাই নাকি? এত তারাতাড়ি কি করে করলে। হয়ে গেছে।

কেমন লাগলো তোমা’র।

ফেন্টা’স্টিক। কান্তা শুনেই আমা’কে জড়িয়ে ধরে চুমু দিতে বলে, এইবার আমা’কে শান্ত কর।সারাদিন তোমা’দের সন্দেহ করতে করতে গরম হয়ে আছি তার উপরে ভদকার নেশা। একটা’ কুইক জেড়ে দাও। বলে কাপড় খুলে নিয়ে ঝাপিয়ে পরে। ৫ মিনিটেই আমা’দের কুইক চোদা শেষ। বাহিরে যেন কেও হা’টছে বুঝতে পারছি। বাতী নিভিয়ে বি’ছানায় শুয়ে শুয়ে আদর করছি একে অ’পরকে। কান্তা আমা’কে বলে ভাইয়া আম্মু আর আমা’কে এক সাথে করতে পারবে? কি করে হবে। তুমি রাজি থাকলে আমি দেখবো।

আমা’র অ’সুবি’ধা নাই। সাথে সাথে কান্তা মোবাইল হা’তে নিয়ে আম্মুকে টেক্সট করে।

আম্মু তুমি কি ঘুমিয়ে গেছ? না। আব্বুকে জাগাতে পারনাই।

কেন জাগাবো।

লবি’তে তুমি হা’টছ কেন? আব্বুকে জাগাও। তোমা’কে ঘুমা’তে সাহা’য্য করক। কি বলছিস। ঘুমা’তে যা।

চট করে কান্তা লি’খে দেয়।

আম্মু ভাইয়া আমা’কে চোদছে এখন। তুমি চাইলে জয়েন করতে পার। দরজা খোলা আছে। বাতী নেভানো। চাইলে কোন কথা না বলে সোজা বি’ছানায় উঠে আস। ছি ছি কান্তা কি লি’খছিস তুই।

নাকামী না করে চলে আস। গাদন খেয়ে যাও।

আমি কান্তার টেক্সট দেখে লজ্জায় লাল হয়ে যাই। কি লি’খছিস কান্তা।

ভাইয়া তুমি দেখ মা’গী চলে আসবে। নিজেকে বাচাতেই আমা’র সাথে সন্ধি করে নিবে। কান্তা আমা’র ধোন মুখে নিয়ে চুসতে থাকে। একবার উঠে গিয়ে দরজাটা’ হা’ করে রেখে আসে।

প্রায় ২০ মিনিট পর দেখি দরজায় দাড়িয়ে আমা’দের দেখছে আম্মু। নড়াচড়া করছেনা। কান্তা দেখে আমা’কে একটা’ চিমটি দেয়। আর ইচ্ছা করে গোংগানী দেয়। আহ আহ করে শব্দ করছে। আম্মু ভেতর থেকে দরজাটা’ লাগিয়ে দিয়ে আবার দাড়িয়ে আছে।

কান্তা বলে, এত বড় সোনা আম্মু ছাড়া সামা’ল দেওয়া যাবে না। কেও যদি একটু শিখিয়ে দিত তাহলে আমিও পারতাম। কিন্তু আম্মু একটুও নড়ছেনা।

কান্তা আমা’র চেয়েও আম্মুকে বেশি চায়। চট করে উটে গিয়ে দরজার কাছ থেকে আম্মুকে ধরে নিয়ে আসে বি’ছানায়। চোদাও খাবা আবার লজ্জাও পাবা তা কি করে হয়।

আম্মু কোন কথা বলছেনা বি’ছানায় নাইটি পরে শুয়ে আছে। আমি দুধে হা’ত দিতেই আহ করে উঠে। কান্তা আর আমি আম্মুকে আদর করতে থাকি। কান্তা মুখ নিয়ে আম্মুর ভোদা চাটতে থাকে। আর বলে আমি এই ভোদা চাটা’র জন্য বহু চেস্টা’ করেছি। আই এম লেসবি’য়ান সেক্স পছন্দ করি।

আম্মু চার হা’ত আর দুই মুখের যন্ত্রনায় কাতরাচ্ছে। এই প্রথম শব্দ করে বলে। এই তোরাতো আমা’কে মেরে ফেলবি’। আম্মু আমা’কে একটু চেটে দাও বলে কান্তার ভোদা আম্মুর মুখের কাছে নেয়। আমি আব্দার করে বলি’ আম্মু আমা’কে আগে দাও।

আম্মু বলে না কান্তা ছোট মা’নুষ তাই কান্তাকেই আগে দেই। কান্তা আম্মুর মুখের উপর বসে আয় আর আমি আম্মুর ভোদা আর পাছার ছিদ্র চাটতে থাকি। এক সময় মুখ তুলে আমি আম্মুর ভোদায় সোনা ডুকিয়ে দিয়ে চোদতে থাকি। আর কান্তার পেছনে চুমা’ চুমা’য় ভরিয়ে দেই। ভাল লাগলে ইমেল করে জানাতে পারেন. [email protected] কান্তা আম্মুর মুখ থেকে সড়িয়ে নিচে গিয়ে লাইট জ্বালি’য়ে দেয়। আর বলে আম্মুর মুখ দেকে না করলে ভাল লাগবে না। আম্মু লজ্জায় মুখ ডেকে বলে কান্তা লাইট বন্ধ করে দে। না আম্মু আমি দেখতে চাই ভাইয়া কি করে তোমা’র পুটকি মা’রে। প্লি’জ। ভাইয়া পুটকি মা’র। আমি দেখতে চাই। আমি বলি’ কিরে তুইও কি পুটকি মা’রা দিবি’ নাকি। দিব না কেন? তাইতো শিখতে চাই।

দেখিস আবার কান্না কাটি যেন না করিস। আম্মু কিন্তু বহুদিন করছে।

আম্মু এইবার কথা বলে, এই কান্তা না না, এত তারাতাড়ি সেটা’ করিস না।।অ’ভ্যাস হয়ে যাবে। পরে স্বামী পছন্দ না করলে তোর তৃপ্তি আসবেনা। খুব খারাপ জিনিস।

স্বামী না করলে ভাইয়া করবে।

আমি আম্মুর পাছার ছিদ্রে একটু ডুকিয়ে বলি’ আম্মু করবো নাকি?

ডুকিয়ে দিয়ে বলি’স করবো নাকি? চালি’য়ে যা। কান্তা নিচে ঝুকে হা’ত দিয়ে দেখছে কতটুকু গেছে আর আম্মুর ভোদায় আর আমা’র সোনায় হা’ত দিয়ে হা’তিয়ে দিচ্ছে। আমি এইবার ফুল স্পিডে টা’প মা’রছি। আম্মু ব্যাথায় চটফট করছে। অ’ংকিত ভেতরটা’ শুকিয়ে আছে। একটু ক্রিমটিম দিবি’না।এত মোটা’ সোনা কি ক্রিম ছাড়া যায়। কান্তা মুখ নিচে নিয়ে ইচ্ছেমতো থুথু দেয়। কান্তা বলে ভাইয়া বাহির কর। আমি চুসে ভিজিয়ে দেই। আমি বাহির করতেই কান্তা চুসে মুখের রস দিয়ে চপচপ করে আবার একদলা থুথু আম্মু পাছায় দিয়ে ডুকিয়ে দেয়ে বলি’ এখন ঠিক আছে।

হ্যা এখন ভাল লাগছে। অ’নেক্ষন করার পর বুঝতে পারছি আম্মু কয়েকবার মা’ল খসিয়েছে। কান্তা করুন সুরে বলে ভাইয়া আমা’কে কিছুই করবি’ না। কান্তাকে শুয়ে দিয়ে বলি’, কোথায় ভোদায় না পাছায়। ভোদায় কর আগে। আমা’দের এই আদিম খেলা চলছে অ’বি’রাম। কান্তার পাছার ছিদ্রে কয়েবার চেস্টা’ করেছি। একটু দিতে কান্তা ছিল্লি’ দিয়ে উঠে। নিতে পারছে না। আম্মু অ’নেক্ষন কান্তার এসহোল চেটে, আংগুল ডুকিয়ে রেডি করার চেস্টা’ করছে। আমি কান্তাকে আম্মুর মুখের উপর বসতে বলি’। কান্তা আম্মুর মুখে ভোদা দিয়ে আম্মুর ভোদায় মুখ রেখে চাটছে আর আমি পেছন থেকে অ’নেক থুথু লাগিয়ে আবার ডুকিয়ে পুটকি মা’রা শুরু করি। আম্মু নিচ থেকে কান্তার ভোদা চেটে উত্তজেজিত করে দেয় আর আমি গতি বাড়িয়ে করতে করতে থাকি। কান্তা সুখের চোদনে আহ আহ করে কাপিয়ে দিচ্ছে। কখন যে আমা’র আট ইঞ্চি মোটা’তাজা সোনা আমা’র কচি সোনা বোনের পুটকির ছিদ্র ভেদ করে পুরাটা’ ডুকে ফালাফালা করে দিচ্ছে টেরই পাইনাই। কান্তা এক সময় নেতিয়ে যায় আর বলে ভাইয়া আমা’র হয়েছে, বাহির কর। আমা’র পুটকি শেষ। আর পায়খানা করা যাবে না। আমি বাহির করে নেই। কিন্তু আমা’র হয় নাই। আর একটু করতে পারলেই হয়ে যেত।

কান্তা পাশে বসে বলে, ওমা’ গো পুটকি মা’রা খাওয়া এত সহজ না। আম্মু তুমি কি করে এত সহজে নিলে।

এত সহজ না। এত অ’ভিজ্ঞতা থাকার পরও অ’নেক সময় নিতে পারিনাই। নাইজেরিয়ান সোনা দেখলেই মা’রা যাবি’। আমা’র ভোদায় সব যায়। তুমি নাইজেরিয়ান কে দিয়ে করিয়েছ নাকি। ২০ হা’জার টা’কা দিয়ে করিয়েছি। দুইবার চোদা খেয়ে ১৫ দিন বি’ছানায় ছিলাম। হা’তির মত সোনা এই কাইল্লাদের। পেলে কোথায় আম্মু।

ঢাকার অ’লি’গলি’তে আছে। বাড়ায় খাটে। আমা’কে একদিন দিও আম্মু প্লি’জ। আমা’র খুব সখ কাইল্লাদের সাথে করার। আগে অ’ংকিতের টা’ নিয়ে রাস্তা ক্লি’য়ার কর। আমি চাই আমা’র ছেলে মেয়ে সব ধরনের মজা স্বাদ নেউক। ইঞ্জয় করুক। যা আমি করি। অ’ংকিত এইবার আমা’র ভোদায় করে শেষ কর। আমা’র হয়নাই।

আমি আম্মুর ভোদায় ডুকিয়ে দিয়ে চোদতে থাকি। কান্তা বসে না থেকে আম্মুর দুধ চুসে দিচ্ছে। আমি একটু নুয়ে আম্মুর মুখে জিহভা দিয়ে আর কান্তা মুখে একই ভাবে চুমু দিচ্ছি। এক সময় আম্মুর গোংরানি বেড়ে যায়। আর কান্তা আম্মুকে বলে আম্মু ছেড়ে দাও। আমি আর আর অ’পেক্ষা করতে পারছিনা। আম্মুর মুখে জিহভা দিয়ে ছড়াৎ ছড়াৎ করে মা’ল ঢেলে দেই।

কান্তা আম্মুকে বলে, আম্মু আমা’দের আর বি’য়ে না দিলেও চলবে। আর প্রতিরাতে তোমা’র বীন বাজাতে হবে না আব্বুর ছোট সোনার মা’থা জাগাতে। আমি সব জানি। কি করে তুই জানিস। প্রতি রাতে তোমা’দের আমি দেখি। আর আমি আর ভাইয়া যুক্তি করে তোমা’কে চোদার প্লান করি। দেখতে দেখতে তোমা’র প্রতি আমা’র আকর্ষন হয়ে যায়। আমি বহুদিন লেসবি’য়ান সেক্স করেছি আগে। দুইটা’ই আমা’র ভাল লাগে।

তাহলে সব তোদের প্লান।

কেন আম্মু তুমি খুশি হওনাই। আমি আর ভাইয়া এখন থেকে তোমা’কে সুখ দেব। আর বাহিরে হা’ন্টিং করতে হবেনা। ঘরের মা’ল ঘরে খাব। চিন্তা নাই। আব্বু যত ইচ্ছা বাহিরে থাকুক। কি বল।

কিরে অ’ংকিত, কান্তা কি বলে। পারবি’তো দুইজনকে শান্ত রাখতে। এখন তোর দুইটা’ বউ ঘরেই আছে। যখন দরকার তখন আমরা রেডি। আমি বুড়া মা’নুষ বেশি লাগবে না। কান্তাকে ভাল করে দিস।

আম্মু আমি সমা’ন ভাগ করে দিব। বউদের ইচ্ছা করলে ডাকবে। কান্তা আম্মুকে বলে আম্মু আমি ভাইয়ার সাথে এখন থেকে গুমা’তে চাই। যেমন করে স্বামী স্ত্রী থাকে। তোমা’র দুই স্বামী কিন্তু আমা’র কেও নাই। ঠিক আছে। থাকিস কিন্তু তুই তোর দরজায় ডুকবি’ আর বাহির হবি’। ভেতরের দরজা ব্যাবহা’র করবি’ যেন তোর আব্বা কিছু না বুঝে।

আম্মু ভাইয়ার টয়লেটে পরিস্কার করে এসে বলে, আর দরকার নাই এখন ৪ টা’ বাজে শুয়ে যা। আমি যাই নাক ডাকার কাছে। আমা’দের দুইজনকে চুমু দিয়ে বাই বলে চলে যায়। আমরা লেংটা’ হয়েই শুয়ে থাকি।

ঘুমা’নোর আগে ছোট খালার পাছার কথা খুব মনে পরছে।

পরের দিন বি’য়ের অ’নুস্টা’নে আমরা সবাই। সুন্দরী ললনাদের আনাগুনা। পরিবেশ খুবই শান্ত। সব বড়লোকদের আড্ডা। বড়লোক পিতার বকে যাওয়া ছেলেমেয়েরা এসেছে। আমিও পথ হা’রিয়ে ফেলেছিলাম। পুরুষরা তাদের কনসাইন্মেন্ট, ডেলি’ভারি, অ’র্ডার, ফ্যক্টরি, লোন নিয়ে আর মহিলারা মেকাপ, গহনা,বি’উটিফার্লার, শাড়ি, ক্লাব নিয়ে গসিপে ব্যাস্ত।

একটি টেবি’ল শুধু ভিন্নতা। রুক্সি খালার টেবি’ল। আট জনের টেবি’লে সবাই উচ্চশিক্ষা শিক্ষিত। জ্ঞ্যান গম্ভির কথা। দেখতে সাধারন কিন্তু সবাই জ্ঞ্যানের ঢেকি। ইউনিভার্সিটির শিক্ষক, ডাক্তার, ইঞ্জিনিয়ার একজন সচিবও আছে।

রুক্সি খালা ৩০ বছরের হলেও খুব সুন্দরী স্মা’র্ট ফ্যাশনাভল মহিলা। আমি পাশ দিয়ে যেতেই সবাইকে পরিচয় করিয়ে দেয়। মিট মা’ই লাভলী নেপিও অ’ংকিত বলে।

খালা লম্বা চওড়া মা’ঝারি গোছের এক রমনী। যেমন সুন্দর আর তেমন কন্ঠের অ’ধিকারীনি। কথা বললে যেন মধু চড়ায়। আমা’র বন্ধু শান্ত খালার ছাত্র। শান্ত প্রায় সময়ই বলে রুক্সি খালা যখন ক্লাশ নেয় তখন নাকি সব ছেলে মেয়ে হা’ করে খালার মুখের দিকে চেয়ে থাকে। খালার মুখে নাকি মুক্তা জড়ে। বহু মা’নুষ খালার পিছনে লাইন ধরেছিল। শুধু খালু নাকি ইউনিভার্সিটির কোন এক অ’নুস্টা’নে খালাকে অ’জান্তেই তীর ছুড়ে ঘায়েল করেছিল। ৫ বছর প্রেম করে দুইজনই সাক্সেস্ফুল হয়ে বি’য়ে করে। হ্যাপি কাপল যাকে বলে। আমা’দের আত্বীয় স্বজন সবাই তাদের সুখি দম্পতি মনে করে। এই কাপলকে দেখে কোন মা’নুষ বলতে পারবেনা তাদের মধ্যেও ভেজাল আছে।

আমি জানি, কালুর উচ্চাবি’লাশী চিন্তাভাবনা, রাজনিতীর অ’ভিলাশ, ক্ষমতার আগ্রহ ও মদ্যপান খালার পছন্দ না। গত ছয় মা’স খালা আমা’কে বহু জায়গায় খোজ নিতে বলেছে যে খালু কার সাথে মদ খায়। খালার ১ বছর বি’বাহিত জীবনে অ’পছন্দনীয় সব কিছু হা’সি মুখে বরন করছে। আমি ছাড়া অ’ন্য কেও জানেন না। কালুর রাজনৈতিক যোগাযোগ ও সফল আইনজীবী হিসাবে ফ্যামিলি’তে আলাদা কদর।

খাওয়া দাওয়া আনুস্টা’নিকতা শেষে সোহা’ন ভাইয়া বউ নিয়ে সোজা হোটেলে চলে যায়। সেখানেই তাদের ভাসর। সকালে বাসায় বউ নিয়ে যোগ দিবে নাস্তায়। আজ রাত আমরা সবাই বাসায় আড্ডা দিব।

বাসায় গিয়ে আব্বু কিছুক্ষন থেকে আম্মুকে নিয়ে চলে যেতে চাইলে আম্মু যেতে চায়না। কান্তা আম্মুকে কানে কানে বলে, যাও না আম্মু আজ আব্বু তোমা’কে চোদতে চায়।

আম্মু আর কিছুক্ষন বলে বসে থাকে। রাত ১২ টা’য় আম্মু আব্বু আর আমি যেতে চাইলেও আমা’কে যেতে দেয়না খালাতো ভাইয়েরা।

সবাই টা’য়ার্ড। যে যেখানে পারে ঘুমা’চ্ছে। বড় খালা আমা’কে আলাদা একটা’ রোমের চাবি’ দিয়ে বলে সেটা’ তোর আম্মুর জন্য ছিল। তুই শুয়ে পরিস। আমি আর রুক্সি খালা বসে আছি ছাদে। বড় খালা ট্রে ভরে চমচা, মিস্টি, চটপটি আর কপি নিয়ে আসে। আমা’দের পাশে বসে গল্প করছে। সোহা’ন ভাইয়ার বউ কেমন হবে, বংশ ভাল, মেয়েটা’ ভাল হলেই হল, কিছুদিন পর বারিধারার বাসায় আলাদা করে দিবে এই #। খালা নিজেই টা’য়ার্ড হয়ে চলে যায় আর বলে তোরাও ঘুমা’তে যা। আমি আর খালা বসে গল্প করছি। খালার গল্প মা’নেই লেখাপড়া কেমন চলছে, এইভাবে কর, সেই ভাবে কর। খালা আমি তোমা’র ছাত্র না। শুধু লেখাপড়া আর লেখাপড়া এছাড়া আর কিছু কি তুমি জাননা। একজন শিক্ষীকার কাছে সব ছাত্রই ছাত্র সে যে ইউনিভার্সিটিতেই পড়ুক।

তোমা’র ক্লাসে আমা’র অ’নেক বন্ধু আছে সবাই তোমা’র লেকচারের চেয়ে তোমা’কেই বেশি দেখতে ভালবাসে। কি? কে সে। কি নাম।

সবার কথা বলেছি। তোমা’র প্রশংসা করে। যখন লেকচার দাও খুব ভাল লাগে। তোমা’র স্টা’ইল চাল চলন কথা বলার ভংগি হা’সি, এমনকি তুমি রাগ করলেও নাকি তোমা’কে খুব সুন্দর লাগে।

ওরা কি আমা’কে দেখে নাকি আমা’র লেকচার শুনে।

শুনে দেখে সবাই করে।

খারাপ মন্তব্য করেনা। খারাপ শুনি না। তবে একটা’ শব্দ প্রায় ব্যাবহা’র করে ছেলেরা।

কি শব্দ।

না সেটা’ বলা যাবেনা।

বল না শুনি কি খারাপ শব্দ সেটা’। আমরা তো এডাল্ট। বলে ফেল।

রাগ করতে পারবে না কিন্তু।

ঠিক আছে বলে ফেল। রাগ করবো না।

তোমা’কে খুব সেক্সি লাগে।

তোর শুনে খারাপ লাগেনা যে তোর খালা পোলাপান সেক্সি বলে।

রাগ করবো কেন? সেটা’ তো কম্পলি’মেন্ট।

তোর খালাকে সবাই সেক্সি বলে আর তুই শুনে কিছুই বলি’স না। ভাবছিস কম্পলি’মেন্ট।

মেয়েরা তো সেক্সি লাগলে শুনে খুশি হয়। তুমি হও না?

সব মেয়ের ভাল লাগে। শিক্ষিকা সেক্সি লাগা ভাল না।

মনে মনে বললে অ’সুবি’ধা কি।

তুইও কি আমা’কে নিয়ে তা বলি’স নাকি। তোর কি কোন মেয়ের সাথে প্রেম ট্রেম আছে।

না খালা, কাউকে এখনো আমি সেক্সি পাইনাই। আর আমি তোমা’কে নিয়ে এমন কথা কাউকে কি করে বলবো যে আমা’র খালা সেক্সি। নিজে নিজেকেই বলি’।

অ’র্থাৎ তুই মনে মনে বলি’স যে আমি খুব সেক্সি।

তাতো কেও জানেনা। শুধু আমি।।।

চল অ’নেক রাত হয়েছে। ঘুমা’ই গিয়ে।

বি’য়ের আনন্দ শেষ। আমি কান্তা আর আম্মুর খেলা খুব জমেছে। তিন মা’স আমা’দের রতি লি’লা প্রবল বেগে চলছিল। কখনো সিংগেল আবার কখনো গ্রুপ। আমরা তিন জন মিলে অ’নেক চেরিটেবল কাজ করেছি। নিয়ম মা’ফিক আমা’দের আত্বীয় স্বজন্ সবার সাথে দেখা সাক্ষাত।

একদিন আম্মু আমা’কে ডেকে বলে রুক্সি তোরে দেখা করতে বলেছে। বাসায় যেতে বলেছে। তোর খালু লন্ডন গেছে। কি একটা’ কাজ তোর করে দিতে হবে।

আমি বি’কাল বেলা বাইক নিয়ে খালার বাসায় যাই। খালা আমা’কে দেখে বলে আগামীকাল আমা’র একটা’ ডিনার পার্টি আছে তোরে সাথে করে নিয়ে যেতে চাই কি বলি’স।

আমি যাব কেন?

রাত হয়ে যাবে তাই তুই আমা’র সাথে যাবি’। তোমা’র পাহা’রাদার হিসাবে।

পাহা’রাদার হবে কেন? সাথে যাবি’। খালা সবাই যাবে বউ স্বামী নিয়ে আর তুমি ভাগিনা। সেটা’ এক সাথে যায়না। আমা’র একটা’ লেকচার আছে দিয়েই চলে আসবো। কে খায় সেখানে।
আর কয়জন জানে তুই আমা’র ভাগিনা।

খালা তুমি যাও, আমি তোমা’কে কালেক্ট করে বাসায় পৌছে দিব।

চল সেটা’ একটা’ প্রদর্শনীর মত।

ঠিক আছে। যাব কিন্তু আমা’র ভাল না লাগলে বাহিরে দাড়িয়ে থাকব কিন্তু। ঠিক আছে। কালকে দুপুরে আমরা এক সাথে খাব তারপর বি’কালে রেডি হয়ে ৫টা’য় চলে যাব।

আমি চা নাস্তা খেয়ে চলে আসি।

খালা আবার আমা’কে মনে করিয়ে দেয়, সুন্দর একটা’ ব্লেজার পরে আসিস কিন্তু।

পরের দিন খালার বাসায় খেয়ে দেয়ে টিভি দেখে আমি ৪টা’য় রেডি হয়ে বসে থাকি। খালা পাতলা একটা’ শাড়ি পরে বাহির হয়। দেখতো আমা’কে কেমন লাগছে অ’ংকিত।

খালা তুমি কি শুটিং করতে যাবে নাকি। কেন। এমন বলছিস কেন? সোজাসাপটা’ বল।

এভাবে গেলে আমি যেতে পারবো না। কি হয়েছে। কি?

তোমা’র অ’নেক কিছু স্পষ্ট দেখা যায়। এম্বারেসিং লাগবে আমা’র।

কি দেখা যায়। এত সুন্দর একটা’ শাড়ি পরলাম আর তুই কি বলি’স।

এই শাড়ি পরে খালুকে নিয়ে যেতে পার আমা’কে না। কি হয়েছে।

তোমা’র হা’ত কাটা’ ব্লাউজ, নাভী দেখা যায়। তুই না বলেছিলে মনে মনে সেক্সি বলি’স। কেন আমা’কে সেক্সি লাগছে না আজ। লাগবে না কেন? এইভাবে গেলে বার বার আমা’র চোখ যাবে সেখানে। আমি পারবোনা। আমা’র পাপ হবে।

আজ তোর জন্য দেখা আমি সঠিক করে দিলাম। অ’ন্যদের মত করে দেখে নিস। নো হা’র্ম।

সব ঠিক আছে। এইখানে একটু টা’ইট করে দাও। কেন? মেয়েরা শাড়ি পরে তারা সব সময় দেয় খুব ভাল লাগে।

তোর সুন্দর লাগে তাই। অ’নেক খাড়া খাড়া মনে হয়। কি খাড়া খাড়া মনে হয়।

ফাইজলামি করিস। তুই বুঝিস না। এই দুইটা’ বলে বুক দেখায়। মেয়েলোকের সৌন্দর্য বৃদ্ধির এই অ’ংগ। সব কিছু জানিস। চল আর কথা না বাড়িয়ে। খালা একটু এগিয়েই বলে দাড়া একটু আমি আসছি বলে আবার রোমে ডুকে যায় আর বাহির হয়ে আসে খাড়া খাড়া করে। অ’ংকিত, এখন কেমন লাগছে বল।

অ’পুর্ব খালা, লা জোয়াব। গডেস। বলি’উড ফেইল। তুই খুশি। দেখে দেখে খুশি হয়ে লাভ কি। খালু থাকলে অ’নেক খুশি হত।

আজ তুই আমা’র খালু। চল। পার্টি কাম সেমিনার শেষ হল রাত ১২টা’য়। বাসায় এসে খালা বলে কেমন ছিল আমা’র লেকচার। লেকচার গুল্লি’ মা’র। সবাই তোমেকে দেখেছে। অ’নেকে বলাবলি’ করছে যে মেডামের স্বামীর বয়স অ’নেক কম।

তাই মনে করছে। তাই তুই আমা’র কাছাকাছি ঘেষাঘেষি করে দাড়িয়ে ছিলে। তোমা’র নাভীর দিখে মা’নুষ হা’ করে থাকিয়েছিল। আর তুই। আমিতো সারাদিন দেখেছি। তুমিইতো বলে দিয়েছ দেখা যাবে। তা এখনো দেখছি। সত্যি খালা তোমা’র শাড়ির ভাজ ঠিক নাভীর নিচে খুন করে দেয়। সবাই আমা’র নাভীর প্রশংসা করে। তোরা পুরুষরা এই নাভীতে কি পাস।

আমি করে জানি। নাভী দেখলে কেমন যেন চাংগা লাগে। কি যেন হয়। কেন খালু ভাল পায়না। প্রথম প্রথম আমা’র সব ভাল লাগতো। এখন তিতু হয়ে গেছি।

মা’নে। আমি মনে করি তুমি মিস্টি একটা’ ফল। তিতু হবে কেন।

আর বলি’স না। আমা’র দিকে আর খেয়াল নাই। কি সব মিটিং ফিটিং নিয়ে থাকে। নেশা করে বাসায় আসে। খুব কস্টে আছি। বলে কেদে দেয়। আমি খালাকে কাছে টেনে মা’থাটা’ আমা’র কাধে নিয়ে বলি’। খালা আমরা সবাই জানি তুমি খুব সুখি। কি বলছো এসব। জানিস আমি তিন মা’স ওর সাথে ঘুমা’ইনা। বলেছ মদ খাওয়া ছাড়লে কাছে যাব। এত কিছু হচ্ছে কিন্তু কেও বুঝে না। তিন মা’স খালুর কাছে ঘুমা’ও না।তুমি থাক কি করে? এই বুকে অ’নেক কস্ট চাপা আছে। চুপ করে আছি শুধু রেপুটেশনের জন্য। ইচ্ছা করে রাতে কোন করে ফেলি’। তুই ভাগিনা সব কিছু বলা যায়না। খালা তুমি আমা’য় খুলে বল। হা’লকা হবে। বি’য়ে হয়েছে এক বছর তার মধ্যে তিন মা’স স্বামীর সাথে না থাকলে কেমন লাগে। অ’নেক সময় মনে হয় ড্রাইভার চাকর বাকরের সাথে শুয়ে থাকি। কুত্তার বাচ্ছা আমা’কে ছেড়ে দিবে কিন্তু মদ না।

খালা হা’ত তুলে নাকি।

না না, একটা’ খারাপ শব্দও ব্যাবহা’র করে না। অ’নেক রাতে ইচ্ছা করে ফাস দেই।

আমি খালাকে আরো শক্ত করে ধরে বলি’। খালা কি বলছ। তোমা’র যদি এত কস্ট হয় অ’ন্য উপায়ে কিছু কর। ফাস দিবে কেন।

ভয়। আমি জানি একবার কারো দিকে চাইলেই চলে আসবে। ইউনিভার্সিটিতে পড়াই। সামা’ন্য ভুল হলে কত লজ্জা। শুনেছি মেয়েদের বি’য়ে হলে স্বামী ছাড়া থাকা খুব কস্টের।

কস্টের কি আমি জানি। একবার রক্ত মা’ংসের খোজ পাইলে আর থাকা যায়না।। আর তিন মা’স দেখে তালাক দেব ভাবছি।

নানা খালা, এমন কিছু করিও না। খালু ভাল মা’নুষ। বুঝিয়ে ঠিক করে নাও। খালা আবার কেদে ফেলে। আমি ওকে খুব ভালবাসি। বি’য়ের আগেই সব দিয়েছিলাম। তখন পাগল ছিল।

আমি খালাকে আবার জড়িয়ে ধরে বলি’, কস্ট পেয়ে কি হবে। তোমা’র যে কস্ট আমি খুব ভাল ভাবেই বুঝেছি। তোমা’কে শান্তনা দেওয়া ছাড়া আর কি করতে পারি। তোমা’কে আমি সহ আমরা সবাই ভালবাসি। যদি আমা’র কিছু করার থাকে বলি’ও সব সময় তোমা’র পাশে থাকবো বা আছি।

খালা একটু ঘুরে আমা’র দিকে চেয়ে আমা’র কপালে একটা’ চুমা’ দিয়ে বলে, সো নাইস অ’ব ইউ। আয় তোরে একটা’ হা’গ দেই। বলেই খালা আমা’কে হা’গ দিয়ে নিজের বুক টেকিয়ে টা’ইট করে ধরে। আবার যখন বুঝতে পারলাম লোজ করে আবার টা’ইট করেছে তখন আমিও টা’ইট করে ধরি। আমি খালার মুখের ছুয়া পাচ্ছি আমা’র গাড়ে। শ্বাস প্রশ্বাসের ছুয়া পাচ্ছি।

খালা আমা’কে ছেড়েই ওফস বলে শব্দ করে এবং সাড়া শরীর ঝেড়ে ঝেড়ে বলে, তোর শরির তো দেখি পাঠাতন। টা’ইট মা’সল। নাইস বডি ম্যান।

ওফস করলে কেন খালা, ঝাড়া দিলে কেন। যেন বি’জাড়া মা’রছে।

তোর যে বডি, শক্ত সামর্থ লাইক বডি বি’ল্ডার, এই বডিতে অ’পুসি মেয়ের শরির কি সক খাবে না। আমি জানি তুই আমা’র ভাগিনা। আমা’র রক্ত, আমা’র শরির, আমা’র কামনা কি তা বুঝে? আমা’র বডি যেমন তোমা’র কাছে শক্ত মনে হয়েছে ঠিক আমা’রও তাই মনে হয়েছে,, নরম তুলতুলে। সেক্সি বডি, যেন স্ব্য়ং দেবী আমা’কে হা’গ দিয়েছে। তাই নাকি। আজ কয়বার আমা’র দিকে মা’নে সেক্সি সেক্সি খেলা খেলেছিস। অ’ই যে বলছিলে মনে মনে বলি’স।

আমি যতবারই দেখে থাকি। তবে তুমি তোমা’র নাভী দেখিয়ে শড়ির বাজ আর দিও না। একটু উপরে দিও কিন্তু। নয়তো কেও জোর করে ধরে ফেলতে পারে।

কি রে এই সেই আসার পর থেকে আমা’র নাভীর পেছনে পরলে, আবার আমা’র শাড়ি বুকে টা’ইট করত্র পারলি’ তুই কি মেয়েদের নাভীর আর বুক পছন্দ করিস।

খালা কে না করে। মেয়েদের বুক যার সুন্দর সেই আবেদন ময়ী। আর নাভী হলেই হল না। তোমা’রটা’ খুব সুন্দর মসৃন। এবং শাড়ির বাজটা’ আরো আকর্শনীয় করে তুলেছে। যেন মনে হচ্ছে এই বুঝি পরে যাবে, এই বুঝি পরে যাবে।

হা’ হা’ হা’, এই বুঝি পরে যাবে আর কিছু একটা’ দেখে যাবি’, এই তোদের মনে ঘোরপাক খায়। তোরা সব পুরুষ এক, মেয়েদের কিছু একটা’ দেখলেই লোল পরে।

আমি তো শুধু একটা’ কথার কথা বললাম। তুমি মা’ইন্ড করেছ নাকি।

দিস ইস ফেক্ট। এইটা’ই বাস্তব। আমা’দের মন যা চায় তাই আমরা করি। আমা’দের শরির কোন সম্পর্ক বুঝেনা। চোখ একটা’ কিছু দেখে আর আমা’দের শরির সেটা’র রেসপন্স করে। আমা’দের শরীর যদি অ’ন্য একটা’ শরিরের সাথে ঘর্ষন লাগে তাহলে ক্রিয়ার সৃস্টি হয়। সেই ক্রিয়ের নামই হল সেক্সিয়াল অ’রিয়েন্টেশন। সেটা’ মা’ বোন খালা সবার সাথেই হয় তখন আমরা সম্পর্কের জন্য নিজের মনকে শাসন করি।আর সেই প্রবৃত্তি থেকে বাহির হয়ে আসি। পুরুষ মহিলা সবার বেলায়ই হয়। পুরুষ বলে বেড়ায় আর মহিলারা চুপ থাকে। ইংরেজিতে সেটা’র অ’র্থ হল ডিজায়ার।

যেমন তোর আজ আমা’র নাভী দেখে ডিজায়ার উদয় হয়েছে। আসলে বাস্তব হল নাভীতে কিছুই নাই।

তাহলে নাভীতে মা’নুষ আকৃস্ট হয় কেন? কারন মেয়েদের কাছে পুরুষের দিজায়ারের মুল স্তান নাভীর খুব কাছেই, নাভীতে আসলেই মনে করে এইতো পৌছে গেছে গন্তব্যে। কোন গন্তব্যে পৌছানো সব সময় আনন্দের।

এত কিছু বোঝার ক্ষমতা আমা’র নাই। আমি সরাসরি দেখি যা ভাল লাগে তাই দেখি। আমি অ’ন্যায় মনে করিনা। আজ তুমি জান আমি আসবো তাও এমন পাতলা শাড়ি ও হা’ইলি’ সেক্সুয়্যাল মেকাপ নিয়েছ। আমা’র দেখতেই হবে জান। এতে পুরুষের কি দোষ।

আই ওয়ান্ট টু বি’ লুকিং গুড। আর তুই কম্পলি’মেন্ট করেছিস এবং বলেছিস বুকে একটু টা’ইট হলে আরো সুন্দর লাগবে। আমি তাই করেছি কারন আমি দেখতে সুন্দর লাগতে চাই। মেয়েরা কম্পলি’কেট পছন্দ করে।

তবে সত্যি খালা আজ তোমা’কে আসলেই সুন্দর লাগছিল। টা’ইট করায় আরো সুন্দর বেড়ে গিয়েছিল।

আমি বুকে বেশি টা’ইট করে রাখা পছন্দ করি না কারন ফোকাস হয়ে থাকে। সবাই দেখে। তোর পছন্দ তাই করেছি। অ’নলি’ ফর ইউ। আমা’র জন্য কেন? তুই আজ আমা’র সাথে যাবি’। সব সময় তোর খালুর জন্য ড্রেস আপ করি আমা’র পার্টনারের জন্য। তুই আজ আমা’র পার্টনার ছিলে তাই করেছি। লাকি টু বি’ পার্টনার উইত আ বি’উটিফুল লেডী।

আজ অ’নেকদিন পর কারো সাথে এই বাস্য কথা বলছি। টা’ইম পাস করছি। হউক সেটা’ ভাগিনা। পুরুষ তো। আমি খালার দিকে চেয়ে দেখি চোখে আবার পানি। তখনই খালা উটে গিয়ে হলের বড় আয়নার সামনে দাড়ায়। আয়না থেকেই আমা’র দিকে চেয়ে বলে অ’ংকিত আসলেই কি আমি সেক্সি। তাহলে তোর খালু কেন মদ ছেড়ে আমা’র কাছে আসেনা।

আমি দাড়িয়ে খালার কাছে যাই। পেছন থেকে হা’লকা ভাবে জড়িয়ে ধরে বলি’। তুমি ভাল করে চেয়ে দেখ তুমি একটা’ রাজ কন্যা। এই রাজ কন্যাদের সবাই পেতে চায় কিন্তু সবাই ব্যাবহা’র করতে পারেনা। হয়তো জানেনা হা’ও ডু ইট। ইউ ডিজার্ভ স্পেশাল কেয়ার বাই খালু।

এই পরিস্থিতিতে তুই কি করতি।

তোমা’র পায়ের কাছে বসে থাকতাম।তোমা’র এই নাভীতে মোমবাতি জালি’য়ে পুজা করতাম সকাল বি’কাল।

হা’ হা’ হা’, বলে তুই কি আসলেই নাভী প্রেমিক নাকি শুধু আমা’রটা’ তোর ভাল লাগছে। খালা পেছনে দুই হা’ত নিয়ে আমা’র দুই হা’ত ধরে নাভীর কাছে নিয়ে বলে টা’স কর। এখানে কিছু না।

আমি আস্তে করে আংগুল দিয়ে নেড়ে বলি’, কিছু না কিন্তু আমা’কে ঝড় তুলে। দেখ এই ঝড়ের কবলে তুম পরেছ। তোমা’র শরির কাপছে। সাইক্লোন হতে পারে।

খালার মা’থাটা’ পেছনে হেলে দিয়ে বলে, সাইক্লোন হলে সব লন্ডভন্ড করে দেয়। ভেংগেচুরে চুরমা’র করে দেয়। খালার তলপেটের চারপাশে আমা’র হা’ত ঘুড়ে বেড়াচ্ছে আর খালা আমা’র হা’তের উপর হা’ত রেখে চোখ বন্ধ করে নিয়েছে। তাই আমি বলি’ সাইক্লোন আগাত করার আগে নিরাপদ আস্রয়ে চলে গেলে মা’লের ক্ষতি হলেও জান নিরাপদ থাকে।

খালা আমা’র কাছ থেকে সরে যায়। ফ্রিজ থেকে টা’ন্ডা পানি পান করে আমা’কে বলে পানি খাবি’।

না আমি টা’ন্ডা পানি খাবনা। গরম ক্ষেতে ইচ্ছা করছে।

খালা মুছকি হেসে বলে তাহলে কপি দেই। তুমি যা দিবে তাই খাব।

চল এইখানে সব আছে। নিজেই গরম করে খেয়ে নে। আমি কেন চল দুইজনে একসাথেই গরম করে খাই। ভাল লাগবে।

আবার মুছকি হেসে বলে না, আমি গরম আছি তাই ঠান্ডা খেয়েছি। তুই চাইলে আমি গরম করে দিতে পারি।

আমিও মুছকি হা’সি দিয়ে, বলি’ ঠিক আছে আমিই আমা’রটা’ করি। তবে আফসুস থাকবে খালার বাসায় আসলাম কিন্তু খালা গরম করে দিলনা।

আমি নিজের গরম নিজের টা’ন্ডা এখন নিজেই করি। কারো সাহা’য্য দরকার নাই।

খালা আমি কিন্তু নিজের চেয়ে মা’নুষের জন্য বেশি করি। তোমা’র জন্যও এক কাপ কপি করছি। সোফায় বস গিয়ে।

অ’ংকিত তুও কপি বানানো হলে ডাকিস। এতক্ষনে কাপড়টা’ পাল্টা’ই।

খালা প্লি’জ। আমি যতক্ষন আছি ততক্ষন এই শাড়িতে থাক। চলে গেলে চেইঞ্জ করো।

খালা আবার হেসে বলে ঠিক আছে স্যার। আজ আমি তোমা’র মডেল।

আমি দুইকাপ কপি বাননিয়ে সোফায় যাই। খালার পাশাপাশি বসি। খালা কপি মুখে দিয়ে বলে নাইস কপি। দেখতে হবে না কে বানিয়েছে। আমি অ’নেক কিছুই ভাল পারি।

তা আমি বুঝতে পারছি। ইউ নোও হা’ও ট্রিক এ লেডি। এট লি’স্ট।

ট্রিক? নট অ’ল। আমি সাধারন ছেলে।

সাধারন ছেলে নিজের খালাকে শাড়ি চেঞ্জ না করতে অ’নুরুধ করে। কারন খালাকে এই শাড়িতে দেখতে খুব সেক্সি লাগছে। আফ খালাও সায় দিয়ে রাজী হয়ে গেছে। দিস ইস নট এ ট্রিক। আন্ড ইউ উইন।

হনেস্টলি’ আই ইঞ্জয় ইট। আমা’দের মা’ঝে একটা’ ফরভিডেন হা’র্ম্লেস লুকুচুড়ি খেলা হয়ে গেল।

কপি শেষ করে আমি উঠে বলি’ আমি আজ যাই। ঠিক আছে বলে দরজার কাছে চলে আসি। দরজা খুলার আগে খালা আমা’কে জড়িয়ে ধরে হা’গ দেয় আর বলে ধন্যবাদ সুন্দর সময়ের জন্য।

আমিও খালার খোলা পিটে আদর করার মত করে হা’ত বুলি’য়ে বলি’ আমা’র জন্য মেমোরিবল হয়ে থাকবে। আমি খালার বডিতে কম্পন শুনতে পাচ্ছি। এই কম্পন অ’ন্য কিছুর নয়। খালা নিড এ গুড সেক্স রাইট নাও। আমি খালাকে ছাড়িয়ে চোখে চোখ রেখে গালে চুমু দিয়ে বি’দায় নিতেই খালা মুখ গুরিয়ে নিলে খালার ঠুটে চুমি লেগে যায়।

খালা আমা’র এম্নারেস বুঝে বলে ইটস ওকে। খালা আবার আমা’র ঠুটে একটা’ চুমু দিয়ে বলে বাই।

আমি দরজার নভ গুরিয়ে দরজা একটু খুলতেই খালা আমা’র বাম হা’তটা’ ধরে খুব করুন ভাবে বলে প্লি’জ ডোন্ট গো। স্টে উইত মি টু নাইট। ইউ সিয়র? প্লি’জ! আমি আর কথা না বলে ভেতরে চলে আসি। আর মোবাইল্টা’ বাহির করে দেখি বেটরী নাই। খালা তোমা’র ফোনটা’ দাও আম্মুকে ফোন করে বলি’ আমি বাসায় যাবনা।

খালার ফোনেও ব্যাটা’রি নাই। চার্জে লাগাতেই ফোন চলে আসে আম্মুর। কিরে রুক্সি গুলশানে টেররিস্ট হা’মলা হয়েছে শুনে আমরা সবাই চিন্তিত। তোদের কাওকে পাচ্ছিনা।

হ্যা আপু, আমরা পুলি’শের রাস্তা বন্ধের কারনে আটকা পরেছিলাম। ফোনের চার্জ ছিলনা। এখন বাসায় আসতেই চার্জে লাগাতেই দেকি অ’নেক ফোন। আমরা ভাল আছি। অ’ংকিত আজ যেতে পারবে না।

ঠিক আছে বলে ফোন রেখে দেয়। খালা আমা’কে সব বলে দেয় কি বলতে হবে কালকে সবাইকে তারপর বলে আমি দুইটা’ স্ট্রং কপি বানাই। সারা রাত ঘুমা’বো না। গল্প করবো।

গল্প করবো? আমি ভাবছিলাম ক্রিকেট খেলবো।

ওয়েদার চেক কর‍তে হবে। পিছ কন্ডিশন চেক করা উচিত। এখন কপি নিয়ে আসি ওয়ার্ম আপ কর।

এত ওয়ার্ম আপ। বেশি ওয়ার্ম আপ করলে আবার টা’য়ার্ড হয়ে যাব।

প্রাক্টিস এন্ড কন্ট্রোল মেইক পারফেক্ট।

টেস্ট,ওয়ান ডে, টি২০ অ’নেক প্রকার ক্রিকেট আছে।

খালা আমা’র দিকে চেয়ে মুছকি হা’সি দিয়ে বলে, আমিতো টেস্ট প্লেয়ার। ওয়াদার ইন ফেভার।

আমি ওল রাউন্ডার এন্ড কন্ট্রোল বেটসম্যান ইন এনি ওয়েদার এন্ড কন্ডিশন।

খালা আবার হেসে দিয়ে বলে, লাকী ইউ। অ’নেকে সাক্ষাতকার ভাল দেয় আর ফার্স্ট বলে আউট।

গ্রাউন্ড ভাল হলে আর বেট ভাল হলে রান হবেই। আমা’কে কেও সেঞ্চুরি ছাড়া আউট করতে পারেনা।

সাউন্ড বেরী গুড। ভাল প্লেয়ার হলে খেলতে মজা বলে আমা’র হা’তে কপি দেয়। আমি কপি মুখে দিয়ে বলি’ এত স্ট্রং কপি। কপি জাগে থাকতে সাহা’য্য করে। টা’য়ার্ডনেস দুর করে। আমি এত রাতে কখনো সাজাগ থাকি না। আর্লি’ স্লি’প আর্লি’ ওয়েক লেডি। আমা’র পিটে খুব ব্যাথা করছে। ব্লাউজটা’ খুব টা’ইট।

খুলে দাও।

ব্লাউজ? ইউ মিন।

আই মিন পেছনের হুক খুলে দাও।

তাই করি। ভাল হবে। বলেই আমা’কে বলে খুলে দিতে। আমি খুলে দিতে খালা আহ শান্তি বলে অ’হফ। এতক্ষন যেন শেকল পরানো ছিল। এখন কেমন লাগছে? ভাল কিন্তু ব্লাউজ জুলে থাকলে ভাল লাগেনা বলেই খালা ব্লাউজটা’ খুলে দুরে চুড়ে ফেলে দেয়। পিংক কালারের ব্রা বাহির হয়ে আসে।

ওয়াও, নাইস ভিউ।

পাহা’ড় ছোট হউক আর বড় হউক ভিউ সুন্দর হয়। যদি ভিজিটরের চোখ ভাল হয়।

এমন সুন্দর ভিঊ দেখলে ভিজিটর অ’ভাব থাকবেনা। ভিজিটদের ছোখ ফেরাবে না।

তাতো দেখছি। কপি না খেয়ে ভিউ দেখছে।

এত সুন্দর রসে ভরা কমলা থাকলে কেও কপি খেতে পারে?

খানেওয়ালার মর্জি, কপি খাবে না কমলা খাবে। হোস্ট পরিবেশন করেছে গেস্ট নিবে আর খাবে।

গেস্ট প্রথম প্রথম আসলে অ’নেক সময় লজ্জাওতো পেতে পারে।
হোস্টের কি লজ্জা নাই।

আমা’র কপি শেষ করেই কাপ্টা’ রেখে দাড়িয়ে বলি’, খালা তুমি কোন রোমে ঘুমা’ও। আই মিন তোমা’র বেড রোম কোনটা’।

খালা ডান হা’ত উঠিয়ে দেখিয়ে বলে ওটা’।

আমি খালার হা’তটা’ ধরে হা’টতে থাকি আর বলি’, চল ঘুম আসছে ঘুমা’বো। খালা একটি কথাও না বলে রোমের দিকে হা’টে। আমি রোমে ডুকেই দরজা বন্ধ করে দেই। খালা অ’ন্য দিকে চেয়ে আছে। আমি খালার পেছন থেকে গলার কাছাকাছি দুই হা’ত রেখে

খালা একই পজিশনে থেকে শুধু বলে, শাড়ি পরেই ঘুমা’বো নাকি খুলে।

অ’সুবি’ধা নাই আমি খুলে নিব।

কথা শুনেই খালা শিহরিত হয়ে উঠে আর বলে, ঠিক আছে তুইই খুলি’স।

আমি খালার পেছন থেকে পেটে হা’ত রেখে গলার পেছনে চুমু দিয়ে আস্তে করে কানে কানে বলি’, খালা বি’ছানায় না গেলে তোমা’য় চোদবো কি করে। খালা নিজের দুই হা’ত আমা’র দুই হা’তের উপর নিয়ে শুধু কামছে ধরে কিন্তু কিছুই বলেনা।

আবার কানের কাছে বলি’, কি খালা আমা’কে চোদতে দিবেনা। আমি আমা’র সোনাকে খালার পাছায় পুস করে বলি’, দেখ তোমা’র ভোদায় ডুকতে কেমন ফস ফস করছে।

খালা আমা’র দিকে পাছা চেপে ধরে দাড়িয়ে আছে।

আমি খালাকে হঠাৎ পাজাকোলা করে নেই। খালা আমা’র মুখের খুব কাছে মুখ রেখে চেয়ে আছে। একটু নুয়ে খালার মুখে মুখ রেখে দিতেই খালা আলতো করে চুমু দেয় কিন্তু কথা বলেনা। আমা’র দিকে অ’পলক ভাবে চেয়ে আছে। চোখে কামনার আগুন জ্বলছে, কোন অ’ন্য জগতের আত্মতুষ্টির বি’কল্প রাস্তা খোজছে এই চোখ। পার্টিতে যেতে চোখে যে আইভ্রু আর চোখের নিচে শাড়ির মেসিং কালার দিয়েছিল তা এখনো আছে। খালার দুই ঠুট ভিরভির করে কাপছে। কয়েক সেকেন্ডের সময় আমি কুলে তুলে নিয়ে বি’ছানায় শুয়ে দেই। এই কয়েক সেকেন্ড সময় যে সব কামনা বাসনা অ’তৃপ্তির কথা বলে দিয়েছে। চোখের ইশারায় আমা’কে বলে দিচ্ছে অ’ংকিত আমা’কে এই যন্ত্রনা থেকে উদ্ধার কর। আমি ক্লান্ত, শ্রান্ত, উপেক্ষিত রমনী আমা’কে উত্তাল উত্তপ্ত পরিস্থিতি থেকে বাহির করে নিয়ে আয়। খালার শড়ির আচল বুক থেকে সরে গেছে। ৩৬ সাইজের দুধ দুইটি আমা’র দিকে হা’ করে চেয়ে আছে যেন সুন্দর পিংকিস ব্রা ভেদ করে বাহির হয়ে যাবে। আমি বলি’, খালা তোমা’র শাড়ির আচলটা’ বুক থেকে সরে গেছে।

খালা মুছকি একটা’ হা’সি দিয়ে চোখ দুটি আমা’য় থেকে সরিয়ে পাশের ওয়ালের দিকে সরিয়ে নিচ্ছে। আমি গালের এক পাশে হা’ত দিয়ে ছুয়ে দেই আর খালা এক হা’ত দিয়ে আচল টেনে বুকে দিতে চায়। আমি খালার হা’ত আর শাড়ির আচল ধরে আবার বলি’, না থাক শাড়িটা’ আর তোমা’র শরিরে মা’নায় না, এখনি খুলে ফ্লোরে ফেলে দিব। তুমি কি বল খালা?

খালা সেখান থেকেই বলে বাতিটা’ নিভিয়ে দে।

আমি আবার আলতু করে হা’ত ঘষে বলি’, অ’ন্ধকার আমা’র ভয় করে। আলোর সাথেই আমা’র খেলা করতে ভাল লাগে। আলোর রস্মি আমা’য় শক্তি দেয় সাহিস যোগায়।

আমি খালার পা থেকে শড়িটা’ প্রায় উরুতে উঠিয়ে নিয়ে আসি। খালা নড়ছে না। আর একটু উঠাতে হা’ত দিয়ে বাধা দেয়। আমি হা’ত থামিয়ে বলি’ ওয়েদার ইন্সপেকশন। আমি চেস্টা’ করিনি। থেমে যাই সেখানেই। আবার বলি’ শাড়িটা’ বড় দুস্ট। আমা’য় খুব কস্ট দিচ্ছে।

বেটিং ভাল জানলে সারফেস কিছুই না বলে একটু নড়ে উঠে বসে। আবার বি’ছানা থেকে সাইড ল্যাম্পের কাছে গিয়ে ঘরের লাইট বন্ধ করে দেয়। মহুর্তে ঘর অ’ন্ধকার হয়ে যায়। আর বলে অ’পেক্ষা হল মা’নুষের সবচেয়ে কস্টের একটা’ মহুর্ত। যা আমি সহ্য করতে পারিনা।

আমি আবার উঠে গিয়ে লাইট জ্বালি’য়ে দেই আর বলি’ অ’ন্ধকার আমা’র দুশমন যা পছন্দ করিনা। সাথে সাথে আমা’র প্যান্ট শার্ট সব খুলে উলংগ হয়ে যাই। দাড়িয়ে থাকি খালা চোখ বুঝে আছে। অ’নুভব করছে আমি কি করছি তারপরেও একটু কনফার্ম হতে চোখ খুলে দেখে আমি ল্যাংটা’।

সাথে সাথে মুখ গুড়িয়ে নেয়। আর বলে ছি ছি,

আমি পাশে গিয়ে কানে কানে বলি’। ছি ছি কর কেন? আমা’র ব্যাট পছন্দ হয়েছে তোমা’র। এই ব্যাট দিয়েই তোমা’কে পেটা’ব এখন।

তাহলে দেরি করছিস কেন? চোখ বন্ধ করেই বলে।

চোখ খুল, আমা’কে ভাল করে দেখ, পরখ করে দেখ, আমি তোমা’র সব দেখছি। আমি খালার মুখে চুমু দিয়ে এক হা’ত দুধের উপর চাপ দিয়ে বলি’, তোমা’র এই দুধ ঠুট নাভী আমা’য় পাগল করেছে। ওদের আগে পুজা করতে দাও। খালা আমা’র ঠুটে পাগলের মত চুমু দিচ্ছে। যেন বহুদিনের উপস ভাগিনি রক্ত মা’ংস পেয়েছে। আমা’কে ধাক্কা দিয়ে বি’ছানায় ফেলে আমা’র সাড়া শরিরে হা’তাচ্ছে আর চুমা’চ্ছে। মুখ পেট হয়ে নিচে চলে যাচ্ছে। কপ করে এক হা’ত দিয়ে আমা’র সোনা ধরে মন্থন শুরু করে আস্তে করে বলে, এত বড় সোনা নিয়ে এতক্ষন বসে আছিস কি করে। এতক্ষন কস্ট করছে। না দিলে ফরভিডেন ফ্রুটসে কেও হা’ত দেয়।

সেই দুপুর থেকেই ফরভিডেন ফ্রুটস খেতে বাহা’না করছিস আর হা’ত বাড়াবি’ না। আমা’কেই হা’ত বাড়াতে হল। তুমি হা’ত বাড়ালে কই। আমিই তো আগুন দিয়ে গরম করেছি লোহা’।

তুইতো চলেই গেছিলে, আমিইতো লজ্জা শরমের মা’থা খেয়ে হা’ত ধরে থাকতে বলেছি। তুমি থাকতে বলেছ, চোদতে বলনি। গিয়ে দেখ আমা’র বাইকের চাবি’ আমি তোমা’র ডাইনিং টেবি’লের উপর রেখেই গিয়েছিলাম যদি তুমি না আটকাও তাহলে যেন আবার আসতে পারি।

ওরে বাটপার, তুই এত চালাক।

চালাক না হলে, সুনাম ধন্য সুন্দরী ইউনিভার্সিটির স্মা’র্ট শিক্ষিকার কাপড় খোলা কি এত সহজ।

বাগাদুরি করিস না। তুই কিন্তু এখনো কাপড় খুলতে পারিস না। ব্লাউটা’ আমিই খুলে ছিলাম। এই জন্য ধন্যবাদ। আমা’কে সিগনাল দিয়ে সহজ করে দিয়েছ। দেখ তুমি আর ইজ্জত বাচিয়ে রাখতে পারবেনা। কখন তোমা’র কাপড় ফ্লোরে চলে যায় বুঝতেই পারবেনা।

আমিও সেই বীরত্ব দেখার অ’পেক্ষায় আছি। বদ্ধ ঘরে কাপড় খুলে আমা’কে উদ্ধার করবে। হা’তে ধরে আমা’র জিনিসটা’ কারো মুখে যেতে চায়,বার বার বলছিল। শুকিয়ে খট খট করছে।

এই মহুর্তে ওটা’র মা’লি’ক আমি। আমি বুঝবো কি করতে হবে। তোর মত এক্সপার্ট না হলেও ব্যাসিক জানা আছে। বলেই খালা মুখে নিয়ে আমা’কে ব্লোজব দিয়ে খুশি করার চেস্টা’ করে। খালা আমা’র সোনাটা’ পছন্দ হয়েছে?

আমা’র জীবনে দুটা’য় হা’ত দিয়েছি। কম্পেয়ার করলে তোরটা’ একটু বড় এবং মোটা’তাজা। মোটা’তাজায় পাওয়ার না। কাজের শেষ না হলে বলা মুশকিল। এক পেপার দেখবো রেজাল্ট পরে দিব।

খালা উনার পাছাটা’ আমা’র পাশে রেখে প্রপার ভাবেই চুসে দিচ্ছে। আমি খালাকে বলি’ এত সুন্দর সাকিং শিখলে কি করে। দেশী মেয়েরা সবাই সেটা’ করেনা। তাও আবার তুমি শিক্ষত মহিলা। ভাবছিলাম এই নোংড়া কাজ করবেনা। কেন শিক্ষিত মহিলারা কি কাপড় খুলেনা। দিস ইস পার্ট অ’ব গেইম।

সেই প্রথম প্রেম করা থেকেই সময় ফেলেই চুসে দিতাম তোর খালাকে। ওকে আমি খুব ভালবাসতাম। খুশি রাখতে সবচেয়ে চুসে দিতাম। দেখ বলেই ওয়ালে খালুর বি’শাল ছবি’ দেখিয়ে বলে ডেপ ডেপ করে চেয়ে আছে। খালুকে উদ্ধেশ্য করে বলে দেখ শালা তুই ছাড়াও মা’নুষ আছে যার সোনা আমি চুসছি। এই কুত্তার বাচ্ছার সামনেই একদিন তোরে চুসে দিব।

যাক খালা এই বেচারাকে এখন কিছু বলার দরকার নাই। তুমি তোমা’র কাজে মনোযোগ দাও। বলে আমি খালার শাড়ি ছায়া উপরে তুলে মেছিং করে পেন্টি দেখে উত্তেজিত হয়ে যাই। হা’ত দিয়ে পেন্টি খুলে পা দিয়ে বাহির করে ফেলে দেই। খালার পাছে আর ভোদা এখন আমা’র সামনে। আমি বলি’ খালা তোমা’র ভোদা এত ক্লি’ন কেন? চুল উঠে নাই।

খালা মুখ তুলে মা’থা ঘুরিয়ে আমা’র দিকে চেয়ে হেসে বলে কেন? তোর চুল পছন্দ।

না, খুব ভাল লাগছে দেখতে। খুব মসৃন। যেন চুল উঠেই নাই। তোর জন্য আজ স্পেশাল করিয়েছি পার্লারে। ৫ হা’জার টা’কা খরচ হয়েছে ওয়েক্স করতে।

তুমি কি জানতে আজ আমি কিছু করবো।

আশা ছিল, তাই করে রাখলাম। তুই কিছু না করলেও তোর পায়ে পরতাম। বি’য়ের রাতেই আমি বুঝে গিয়েছিলাম হা’ত বাড়ালেই চলে আসবি’। কি করে বুঝেছিলে?

তোর চোখ আমা’কে দেখছিল। সেক্সুয়াল ইনভাইটেশন ছিল তোর চোখে। একটু আগালে সেইদিনই তুই করে দিতিস। প্রচুর মা’নুষ ছিল বাড়িতে আর আমা’র বাসায় তোর খালু তাই বাদ দিয়েছিলাম আগাইনি। তুই কিন্তু রাজি হয়েইছিলে।

আমি খালার ভোদায় মুখ দিয়ে চুমু দেই আর বলি’। দেরি করে ভুল করেছ। সেই রাত থেকে আর তোর খালু হা’ত দেয়নাই আমা’র শরিরে। তোর জন্য রেডি করে রেখেছি। একটি মেয়ে তিন মা’স সেক্স না করলে সব অ’র্গান কুমা’রীত্বে চলে আসে। কুমা’রী হয়ে যায়। আমি এখন কুমা’রী। তোকে ভাল কিছু দিলাম খেয়ে নে। খালুকে কস্ট দিয়েছ। দুইদিন পর আসবে। দিব কিন্তু তোর ধারা নস্ট খাবার দিব। ও সম্মা’ন জানেনা। নাইস ফ্রেস খাইছি এতদিন। এখন নস্ট খাবার দিব।

আমি খালার ভোদায় মুখ দিয়ে চেটে চেটে পাগল করে দিচ্ছি। খালা আর আমা’র সোনা চুসতে পারছেনা ইত্তেজনায়। ওস ওশ ওফফফ করছে। বার বার পানি ছড়িয়ে দিয়ে আমা’র মুখ ভসিয়ে দিচ্ছে। পাছার ছিদ্রে একটু রস দিয়ে আংগুল ডুকিয়ে দিয়ে চুসে যাচ্ছি ভোদা।

অ’ংকিত ওইখানে কি করছিস। আর তুইকি শুধু মুখে করবি’ নাকি অ’ন্য কিছু। আর কি করবো বা চাও বল।

এইবার তোর ওটা’ ডুকা। ওটা’ কি খালা?

তোর ব্যাট দিয়ে ব্যাটিং কর।

ব্যাটের নাম টা’ কি। আমা’র পাছা ছাড় আর তোর বড় সোনাটা’ আমা’র ভোদায় ডুকিয়ে চোদ। হয়েছে এইবার।

আমি খালার শাড়ি ছায়া ব্লাউজ খুলে শুয়ে দেই। কিরে ব্লাউটা’ খুলবি’ না। দুধ খাবি’না।

খালা সব খাব, তোমা’র এত সুন্দর বডি।এক সাথে সব খেলে মুখ পুড়ে যাবে। না খুলে দে, তুই যখন চোদবি’ তখন আমা’র দুধে নাচন খুব ভাল লাগে। খালা আমা’রো তাই লাগে। বলে ব্রাটা’ খুলে ফেলে দেই। খালা এখন মুক্ত। আমা’র চোখের সামনে খাড়া হয়ে আছে অ’পরুপ সুন্দর দুটো নিটল চেস্ট যোগল। আস্তে করে হা’ত দিয়ে বলি’ বি’ধাতার কি অ’পরুপ সৃস্টি। এর আগে এমন সুন্দর খাড়া খাড়া আমি দেখিনাই। ভেবেছিলাম সব ব্রার কারসাজি।

তোর পছন্দ হয়েছে অ’ংকিত। তাহলে ভাল করে আদর করে দে। ও দুটোর মধ্যেই আমা’র সব সেক্স লুকিয়ে আছে। যত বেশি খাবি’ তত আমা’র সুখ। তোর দাত দিয়ে কামড়ে লাল করে দে। যেন এই ব্যাথা অ’নেক দিন থাকে।।। প্লি’জ আর টিজ করিস না। আমি খালার দুধে বোটা’ মুখে নিয়ে চপচপ করে চুসে দি।

কিচেনে খালাকে দাড় করিয়ে, ওয়ালের পাশে, সোফায় এমন কোন জায়গা নাই করিনি। খালা নিজেকে নিজেই বি’শ্বাস করতে পারছে যে সেক্সকে এমন ভাবে উপভোগ করা যায়। খালার জীবনে নতুন এক অ’ধ্যায় সুচনা হয়। কখন যে ঘুমিয়ে যাই ঠিক নাই। সকালে ঘুম ভেংগে দেখি খালা আমা’র পাশে শুয়ে আছে। আমি খালাকে জড়িয়ে ধরতেই খালা বলে উঠে গেছিস। তোর ডিস্টা’র্ব হবে তাই আমিও উঠিনাই। ১১ টা’ বেজে গেছে। খালার আহলাদি আলি’ংগন আমা’দের আবার জাগিয়ে তুলে। আরো একটা’ সেশন হয়ে যায়। আমা’কে অ’বশ্যই বাড়ি যেতে হবে। যাওয়ার আগে খালাকে মা’হি মা’মীর ব্যাপারটা’ ভাল করে বলি’। খালা আজ থেকেই কথা বলা শুরু করবে আর সে জন্য নানীকে দেখতে যাবে বি’কালে।

রাত ১১ টা’য় খালার ফোন। কিরে কেমন আছিস। তোর পাশে কেও আছে? আমি না বলতেই। খালা বলে ৮০ % হয়ে গেছে। মা’হী জানতে চায় কে কিন্তু আমি তোর নাম বলি’ নাই।

তাহলে হবে কি করে?

আমা’র প্লান আছে।

তুমি যা বুঝ, তারাতাড়ি কর।

তারাতারি কেন? না, এমনিতেই। প্রবল ইচ্ছা হয়েছে। বেশি ইচ্ছা হলে বি’পদ হবে। কেও যেন কোন ভাবে সন্দেহ না করে। সাবধানে থাকিস ও কথা বলি’স।

তোমা’র আবার কবে লাগবে কিছুতো বললে না।

কালকে তোর খালু আসবে। এইবার দিব। আর রাগ করে থাকবো না। এইমা’ত্র কথা হল। আমা’কে খুশি করতে অ’নেক কিছু কিনেছে আমা’র জন্য।

কি কিনেছে তোমা’র জন্য। এনিথিং সেক্সি?

৫ টা’ ব্রা পেন্টি, পার্ফিউম, কসমেটিক। ধীরে ধীরে মদ খাওয়াও ছেড়ে দিবে ওয়াদা করেছে। আমিও কথা দিয়েছি আর রাগ করে থাকবো না। ও খুশি থাকলে আমা’দের সুবি’ধা।

তোমা’র ব্রা পেন্টি আমা’র জন্য রাখিও কিন্তু। আমা’র সাথে সেগুলি’ পরে করতে হবে। সবগুলো তুই নস্ট করিস। প্রথম তোকে নিয়ে সেগুলি’ পরে করবো কথা দিলাম। আমা’র আর অ’পেক্ষা করতে কস্ট হচ্ছে, খালা প্লি’জ মা’হী মা’মীকে তারাতারি রাজী কর। তুইতো দেখি আমা’কে ভুলে যাবেরে?

না খালা, তুমি স্পেশাল। মা’হী মা’মী ফেন্টা’সী। তোর বি’শ্বাস না হলে কাল দুপুরে বাসায় আয়। আমি তোর সামনে কথা বলবো।

ঠিক আছে ৫টা’য় আসবো। কালু কয়টা’ আসবে? ভোর ৫টা’য় নামবে। আমা’র ক্লাস আছে শেষ ১২ টা’য় ইচ্ছা করলে আগেও আসতে পারিস। না আমা’রও ক্লাস আছে শেষ করে আসবো। আগেও আসতে পারি। ঠিক আছে। বলে খালা ফোন রেখে দেয়। আমি তিনটা’র সময় একটা’ ক্লাশ রেখেই চলে আসি। পথে বাইক থামিয়ে অ’নেক দামী এক গোছা ফুল নেই। খালা দরজা খুলে দিতেই ফুল হা’তে দিয়ে বলি’, দিস ইজ ফর ইউ বেবী। ফুল হা’তে নিয়ে অ’নেক খুশি হয়ে যায়। দরজা বন্ধ করেই আমা’কে জড়িয়ে ধরে লি’প কিস করে বলে থ্যানক ইউ ডার্লি’ং, ইউ আর এ সুপার লাভার। ইউ নো হা’ও টু কনভিন্স এ লেডী। হয়ে যাক এক রাউন্ড, কি বলি’স।

আমি ক্ষুধার্ত কিন্তু বুঝতে পারছিনা কি আগে খাব। তুমি না ফুড।

এজ ইউ ওইস। আই এম হিয়ার এন্ড ফুড ইন দা কিচেন। চয়েস ইজ ইউওরস।

খালাকে খুলে তুলে নিয়ে বলি’, ইউ ওলয়েজ ফার্স্ট,

আমা’দের মধুর মিলনের আত্মজৈবনিক উপন্যাস রচনা করে গোছল করে খাবার খেয়ে সোফায় বসে কপি খাচ্ছি আর খালা মা’হি মা’মীকে ফোন দেয়।

হ্যালো মা’হী।

বল কি খবর।

তোর পাশে কেও আছে?

না আমি ছাদে। বল কি খবর।

কি চিন্তা করলি’?

নামতো বললি’ না।

নাম দিয়ে কি হবে আগে কাম দেখ তারপর নাম দেখিস নিজেই।

আমি কি চিনি, পরিচিত কেও।

হ্যা পরিচিত, তুই খুব ভাল করে চিনিস।

এই রুক্সি, তুই কি করেছিস নাকি।

আমি না করলে রেকমেন্ড করি কি করে। কেমন করে।

একবার খাইলে তুই বার বার চাইবি’। পাগলের মত করে। বি’শ্বাস করতে পারবি’ না, কল্পনার চেয়েও বেশি।

এই মহা’ পুরুষটা’ কেরে। যাকে আমি চিনি অ’থচ নজরে পরে নাই। আবার দেখিস ডূকেঈ যেন ফুট্টুস না হয়ে যায়।

আগে রাজি হয়ে যা। একবারে যদি তোর ৫/৬ বার ক্লাইমেক্স না হয় তুই আমা’কে গালি’ দিস।

বলি’স কি? এত পারে, তাহলে তো করা উচিত। তোর কথা শুনেই আমা’র পানি চলে আসছে। কি করে করবো বল।

তুই রাজি?

হ্যা কিন্তু এমন মা’নুষ দিস না যা পরে সব লন্ডভন্ড হয়ে যায়।

শুন ওর পক্ষ থেকে অ’সুবি’ধা নাই। তবে তোর লজ্জাও হতে পারে তাই আমা’র একটা’ প্লান আছে।

কি প্লান বল?

তোর চোখ বেধে দিব আর তুই আমা’র বি’ছানায় শুয়ে থাকবি’। বাতি নেভানো থাকবে। সে ঘরে ডুকে শুরু করবে। তোর যদি ভাল না লাগে তুই উঠে চলে যেতে পারবি’। সে যখন মনে করবে তোর চোখ খুলে দিবে কিন্তু তুও খুলতে পারবে না। এইবার বল রাজি কিনা।

নামটা’ বললে অ’সুবি’ধা কি। আমিতো রাজি আছি। দেখ আবার তোর জামা’ই নাকি? সেতো তোরেই পারেনা। আমা’রে কি করবে।

তোর বি’শ্বাস হয় এমন অ’কেজু মা’ল আমি তোকে দিব। যাকে দিব সে তোরে খুব পছন্দ করে, একবার করতে চায়। খুশি হবি’। তোর খুব ভাল চোদা খাওয়ার সখ তাই আমি দিচ্ছি। তোর পায়ে ধরি নামটা’ বল। অ’ন্তত মা’নষিক প্রস্তুতি নেই।

বলা যাবে না, যদি রাজি হস তাহলে সময় নিয়ে কথা বলি’। নয়তো হা’রাবে কিন্তু। স্পিকারে থাকায় আমিও সব শুনছি।

ঠিক আছে রাজি। মিস্ট্রি ম্যানকে বলি’স ভাল করে চোদতে না পারলে কিন্তু খবর আছে। কবে বল।

আমা’র স্বামী নাহিদ আজ ভোরে আসবে। আগামী বুধবার চিটা’গাং যাবে সকালে। তুই কখন আসতে পারবি’ বল। তুই তোর আম্মুকে ফোন দিয়ে বলি’স যে আমি তোর সাথে সপিং করতে যাব বি’কালে। তাহলে সুবি’ধা হবে আমা’র জন্য। ঠিক আছে তাহলে তুই ৫টা’য় চলে আসবি’। কনফার্ম। কিছু হলে সব তোর দোষ। আমি কিন্তু চোদায় কস্ট করলেও সবাইকে নিয়ে সুখি থাকতে চাই।

ভয় নাই, আমি আছি। তাহলে বুধবার। এখন রাখি। বাই। কয়েকদিন খুব উৎফুল্ল ছিলাম। বুধবার তিনটা’য় খালার বাসায় হা’জির। আজ আর আমা’দের কিছুই হবে না। খালা মা’মীকে ভাল সার্ভিস দিতে হবে বলে রেডি থাকতে বলে।

তোরা যখন করবি’ তখন আমি রোমে ডুকে চেয়ারটা’য় বসে বসে দেখবো চুপচাপ। ঠিক আছে কিন্তু তুমি থাকতে পারবে?

মা’হী মা’মী ফোন করে বলে আমি ঘর থেকে বাহির হচ্ছি। ও কি আসছে? দুই ঘন্টা’ আগেই বসে আছে। অ’স্তির হয়ে আছে তোর জন্য।

তুই আমা’কে কার হা’তে তুলে দিছিস জানি না। এই পাগল কে আমা’র উপর নজর পরেছে। ওকে বলে দে আসছি। আমা’র কিছু পছন্দ আছে কিন্তু। প্রথম তোর পছন্দ বলা দরকার নাই। আমা’র বি’শ্বাস সে তোর পছন্দের চেয়ে ভাল করবে। খালা আমা’কে পাশের রোমে বসিয়ে কপি দিয়ে বলে তুই কপি খা। আমি নিয়ে যাব। বাহির হস না কিন্তু। টয়লেট সহ সব কিছু আছে এখানে। তোর মুখে সিগারেটের গন্ধ। যদি খাস বারান্দায় গিয়ে টা’নিস। মা’হী সিগারেট ভাল পায়।
মা’হী ভেতরে ডুকেই বলে। কোথায় লুকিয়ে রেখেছিস।
আছে, আগে কপি খা, মা’নষিক প্রস্তুতি নিয়ে রেডি থাক।
রাখ তোর ভোদার কপি। কোন রোমে যাব সেটা’ বল।
এত পাগল হয়ে আছিস। আবার ভনিতা করছিলে কেন?
সেইদিন থেকে আর ঘুম হচ্ছেনা। বলে কপি হা’তে নিয়ে বলে, একবার দেখে নেই ওকে কি বলি’স।
তা হবে না।
কারে না কারে দিবি’। কাপড় খুলে চুদে যাবে। থ্রিল মনে হচ্ছে। ভয় করছেরে।
তুই রেডি থাকলে চল আমা’র রোমে।
তোর রোমে এই সব করবো।
রোমে ডুকে খালা বলে আমি তোর চোখ বেধে দিচ্ছি তুই তোর ওয়াদা রাখবি’ কিন্তু, খুলতে পারবি’না। ওয়াদা কর।
যা কথা দিলাম। ওকে বলে দিস আমি উঠে চলে গেলে যেন জোড় না করে। ঠিক আছে৷ তুই চলে গেলে আমি আছি তার জন্য। চিন্তা করিস না। ইঞ্জয় কর।
খালা চোখ বেধে রেখে আমা’র কাছে এসে নিয়ে যায়। আর বলে মা’হী যেকোন সময় চলে যাবি’। তোকে বাধা দিবে না। আমি চলে গেলাম বলে দরজা বন্ধ করে পাশের চেয়ারে আস্তে করে বসে যায়। মা’হী মা’মী বি’ছানায় শুয়ে আছে। কাপড় খুলে নাই। সেলোয়ার কামিজ পরা। আমি পাশে গিয়ে বসতেই বলে। এই তুমি কে? আমি কিছু না বলে মা’হীর ঠুটে চুমু দেই। লি’পিস্টিকের গ্রান খুব ভাল লাগে। মা’মী সাড়া দেয় না। বুকে হা’ত দিয়ে আবার চুমু দেই। এই আমি কসম করে বলছি যাবনা। তুমি যেই হউ। শুধু দেখতে চাই তুমি কে?
খালা ইশারা করে বলে, না না
আমা’র চেহা’রায় হা’তিয়ে বুঝার চেস্টা’ করছে আমি কে।আমি মা’মীর উপরে উঠে ঠুটে ঠুট লাগিয়ে ফ্রেন্স কিস দিতে চাইলেই মা’মী সাড়া দেয়।কামিজটা’ খুলে মা’থার উপর দিয়ে উঠিয়ে নেই খুব সাবধানে যেন চোখের বাধন না খুলে যায়। সেলয়ার খুলে দেওয়াতেই মা’মীর অ’পুর্ব দেহ আমা’র সামনে। ব্রা আর পেন্টিতে কি যে লাগছে। মা’মীকে চুমা’য় চুমা’য় ভরে দেই সাড়া শরীর। ব্রা খুলে মিস্টি মধুর দুধের বোটা’য় মুখ দিয়ে চুসে আর এক হা’ত পেন্টির নিছে দিয়ে ভোদায় চালান করে দেই।
মা’মী আমা’র সোনা পরখ করতে হা’ত দেয় আর বলে, এই তুমি আমা’কে ল্যাংটা’ করে নিজে কাপড় পরে আছ কেন? খোল কাপড়চোপড়। কিযে মুশকিলের মধ্যে পড়লাম বলে আমা’র প্যান্টের বেল্ট খুলতে চেস্টা’ করে, আমিও সহযোগিতা করে খুলে পুরু ল্যাংটা’ হয়ে যাই।
মা’মী আমা’র সোনা হা’ত দিয়ে বলে, কে তুমি আমা’র পরিচিত এত বড় সোনা। খুলে দাও প্লি’জ একটু দেখি। না দেখে কি ভাল লাগে?
আমি আবার মা’মীর উপরে উঠে ঠুটে ঠুট লাগিয়ে চপচপ করে চুসে দুধ হয়ে পেট বেয়ে ভোদার কাছে থামি। আবার মুখ উপরে আনতেই মা’মী বলে। কি ব্যাপার চলে আসছ কেন?
আমি আমা’র মুখ দিয়ে চুমু দিয়ে উপরে উঠে মুখ ঠুটে রাখি। এইবার মা’মী নিজেই জিহভা দিয়ে আমা’র ঠুটে ঠুট রেখে কামড় দেয়। আমি মা’মীকে উলটিয়ে ফেলে দেই। পাছাটা’ আকশে তুলে মা’মী শুয়ে আছে। মা’মীর পাছার খাজে আমা’র সোনা রেখে গাড় আর পিঠ খুব ভাল করে ম্যাসেজ করে দেই। মা’মী আরামে আহ আহ করে বলে,
রুক্সিত ঠিকই বলেছিল। তুমি উস্তাদ। উস্তাদ জি এইবার কি দেখতে পারবো। তুমিতো ম্যাসেজ করেই কাবু করে দিলে।
আমি পিঠে চুমু দিতে দিতে মা’মীর পাছার ভাজে মুখ রাখি। কিছুক্ষন পাছার ছিদ্রে জিহভা দিয়ে চেটে দেই।
মা’মী বলে, খুব ভাল লাগছে মিস্ট্রি ম্যান।
পাছার ছিদ্র আর ভোদায় চেটে চেটে পাগল করে দেই। মা’মীর আর তর সয় না। ওহ ওহ আহ কি স্বাদ।
তুমি যেই হও আমা’র কিচ্ছু যায় আসেনা। এত মজা করে আমা’র পাছা আর পুসি কেও খায় নাই। জীবনেও এমন স্বাদ পাই নাই। আমি তোমা’র সোনাটা’ও একটু মুখে নিতে চাই প্লি’জ। ইউ ডিজার্ভ দিস ম্যান। কে তুমি। তুমি যেই হউ আমা’র কিচ্ছু আসে যায় না। এইবার খুলে দাও দুইজনে দেখে দেখে মজা নেই। ইটস নট ফেয়ার। তুমি দেখছো আর আমি অ’ন্ধ। আমি পাছায় দুইটা’ থাপ্পড় দিয়ে আবার মুখ দেই। ওহ ওহ করে বলে রাগ করছো নাকি। আবার দাও। আই লাইক ডিমিনেটিং।
আমি আবার থাপ্পড় দিয়ে পাছার ছিদ্রের মা’ঝে আংগুল্টা’ একটু ডুকিয়ে বোঝার চেস্টা’ করি অ’ভ্যাস আছে নাকি।
খালা আমা’দের দেখে দেখে নিজের ভোদায় হা’ত দিয়ে চটকাছছে। আমি মা’মীকে ঘুরিয়ে নিয়ে খালার সামনে আমা’র পাছা রেখে বেডের বাহিরে দাড়িয়ে মা’মীর ভোদা চেটে দিচ্ছি। আবার আংগুল দেই পুটকির ছিদ্রে।
এই তুমি কি পুটকি মা’রার ধান্ধা করছ নাকি। সাবধান সেটা’র কিন্তু কথা ছিল না। হা’তিয়ে দাও উপরে ভাল লাগে।পারলে আবার মুখ দিতে পার পুটকিতে খুব ভাল লাগছিল। প্রথম কেও মুখ দিল আমা’র পুটকিতে। নো ডিক ইন মা’ই এসস হোল।
এইবার বুইড়া আংগুল দিয়ে ভোদাটা’র ক্লি’টে জিহভা দিয়ে সুড়সুড়ি দেই। মা’মী পাগল হয়ে পাছা উপরে তুলে দিচ্ছে।।খালা আমা’র পেছন থেকে আমা’র পাছায় আর সোনায় চুসে দিচ্ছে খুব সাবধানে যাতে শব্দ না করে। মা’মী বলে এই মিস্ট্রি ম্যান তোমা’রটা’ আমা’র মুখে দাও এইবার আর সহ্য কর‍তে পারছিনা। একটু চুসে দেই তারপর দেখি কি করতে পার। এইবার খুলে দাও চোখ আর যাব না।
আমি বি’ছায় উঠে মা’মীকে চিত করে মা’মীর মুখে আমা’র সোনা রাখি আর মা’মী হা’ করে কিছুটা’ ভেতরে নিয়ে বলে। এত বড় কেন? মুখেইতো ডুকেনা। কেন আই টেইক ইট ইন দেয়ার।
মা’মী নিচে পড়ে থেকেই চুসে কিন্তু ভাল লাগেনা তাই বলে।
সত্যি বলছি আমি তোমা’কে দেখার চেস্টা’ করবো না। কথা দিলাম। তুমি নিচে পর আর আমি বসে বসে সাকিং করি। আই লাভ সাক নাইস ডিক। লেট মি ইঞ্জয়।
আমি শুনে মা’মীকে উঠিয়ে নিয়ে আসি নিজেই। আবার মুখে চুমু দিয়ে ছেড়ে দেই। মা’মী আমা’র সাড়া শরীর চুমা’য় চুমা’য় ভরে দেয়, দাত দিয়ে আমা’কে কামড় দিয়ে লাল করে দেয়।
তোমা’র বডিটা’ এত শক্ত। মনে হয় আখের মত কামড়িয়ে খাই। তুমি কি সাহিদ, সজিব, নাসির, ডানি।
আমা’দের আত্বীয়দের মধ্যে সবাই। একজনও ভাতিজা ভাগিনার নামই। মা’মী আবার মুখে হা’ত দেয় আর বলে। এই খোচা দাড়ি কার। কিছছু আইডিয়া করতে পারছিনা। আমি এত ব্যাক্কল মহিলা? আই ডোন্ট ফাকিং কেয়ার হো আর ইউ। বলেই আমা’র সোনা মুখে নিয়ে নেয়। আবার মুখ উটিয়ে হা’তে থুথু নিয়ে খেছতে থাকে আর বলে ইস যদি দেখে করতে পারতাম কত ভাল লাগতো। মা’মী এখন আমা’র সোনা পুরুটা’ ভেতরে নিয়ে ডিপ থ্রোট করে দিচ্ছে। আর বলে। তুমিতো দেখি খুব খারাপ কেমন লাগছে একটু শব্দ করেও বলছোনা।
আমি আর দেরি না করে উঠে মা’মীকে ফেলে দেই। দুই পা আকশে তুলে আমা’র কাধে নিয়ে ভোদার উপর সেট করি। ডুকানোর আগে আংগুল দিয়ে পরিক্ষা করে নেই কেমন রস আছে নাকি শুকনা।
এই তুমি কি এখন চোদা শুরু করবে নাকি? তার আগে আমি তোমা’কে দেখতে চাই।
আমি মা’মীর মুখে একটা’ হা’ত দিয়ে মুখ বন্ধ করে দেই। আর মুখে বলি’ ঈসস দেই। আস্তে করে একটু একটু করে টেলা দিয়ে ডুকাচ্ছি।
মা’মী আমা’র হা’তের ফাক দিয়েই বলে আস স্তে আস অ’স্তে। এত মোটা’ আগে নেই নাই। প্লি’জ।।। ইজি যাও। ভেতর বাহির করে করে এক সময় অ’র্ধেক ডুকিয়ে স্লো স্লো করে উত্তেজিত করে দেই। মা’মী একটু ঝুকে উঠে আমা’র সোনায় হা’ত দিয়ে দেকে পুরুটা’ ডুকাইছি কি না।
এই আরো বাকি নাকি? এতটুকুতেই আমা’র ফাইটা’ যাচ্ছে। তুমি হা’তি নাকি। এই হা’তির সোনা দিয়ে তুমি রুক্সিকে রেগুলার কর। এই মা’গী হা’টে কি করে। পুরুটা’ ডুকানোর দরকার নাই, যতটুকু গেছে এতেই হবে। এইটা’ দেখি মরিচ বাটা’র পোতা।
আমি মা’মীর পা কাধে নিয়ে পাছাটা’কে টা’ইট করে দিয়ে দুধে মুখ দিয়ে চুসে চোদা শুরু করি। মা’মী গাদনের জ্বালায় পাগল হয়ে উঠে।
ওরে বাবারে, এইটা’ কি। তুমি কি মেশিন নাকি। আমি মরে যাব। ওহ অ’ফ ওফ। এত স্বাদ আগে পাইনাই। জোরে জোরে কর। রুক্সি মা’গী এতদিন আমা’কে দেয়নাই কেন? ইয়াহ অ’য়াহ। মা’মী চরম উত্তেজনায় তখন খালা ইশারা করে খুলে দে চোখ। আমি আরো বেশ কয়েকটি টা’প দিয়ে আরো উত্তেজনা বাড়িয়ে চোখের বাধন খুলে দেই। মা’মী আমা’কে দেখেই যেন মা’থায় আকাশ ভেংগে পরছে। বড় বড় চোখ করে বলে।
অ’ংকিত! তুই! ছিছিছি বলেই মা’মী হা’ত দিয়ে চোখ ডেকে দেয়। আমি খুব আস্তে আস্তে টা’প দিয়েই যাচ্ছি যেন নিজের অ’জান্তেই করছি।
আমি এই প্রথম কথা বলি’, মা’মী আমি কি বন্ধ করে দিব?
মা’মী জোড়ে জোড়ে চিতকার করে ডাকছে রুক্সি রুক্সি ও রুক্সি।
খালা ভয় পেয়ে দরজার কাছে যায় আর কি করবে বুঝতে পারছে না। আবার মা’মী ডাকে, ওই মা’গী রুক্সি আস না কেন।
যেন না বুঝতে পারে। সে জন্য খুলে বলে মা’হী কি হইছে রে।কারন মা’মীর চোখে হা’ত ছিল।
মা’মী আমা’র দিকে না চেয়ে হা’ত সড়িয়ে খালাকে বলে,
এই মা’গী তুই কি করলি’, এই পুলারে নিয়ে আসলি’ আমা’র জন্য। খানকি কোথাকার। আর মা’নুষ পাইলে না?
কিন্তু মা’মী আমা’কে সড়ানোর কোন চেস্টা’ই করে নাই। মা’মীর পা আমা’র কাধে,সোনা মা’মীর ভোদায়। আমি টা’প না দিয়ে ডুকিয়ে রেখেই থমকে আছি। আমিও কিছুটা’ ভয় পেয়েছি চিল্লাচিল্লি’র ভান দেকে।
মা’মী খালাকে বলে, ওই মা’গী পুলারে বল বাহির করতে।
খালা বলে মা’হি তুই আমা’কে বলছিস কেন? যারটা’ তোর ভেতর তারে বল।
পুংটা’ পুলা এমন ভাবে ভেরি লাগিয়ে ধরে আছে নড়তেও পারছি। বাহির কর। ছাড় আমা’র হয়েগেছে।
আমি আবার টা’প দিতে থাকি আর বলি’ মা’মী সত্যি বাহির করবো নাকি।
তোরে বলছি বাহির করতে আর তুই টা’প মা’রছিস। আমা’র চোখে তাকিয়ে খোল বলছি বি’য়াদব। ছিছিছি।
আমি মা’মীকে বলি’ মা’মী যা বল তাই হবে, অ’নেক দিন তোমা’কে দেখছি আর আফসুস করছি। সুযোগ পেয়েছি তাই তুমি শেষ করতে দাও প্লি’জ। অ’সুবি’ধা নাই, খুব ইচ্ছা ছিল তোমা’কে অ’নেক শান্তি দিব। আমা’র আশা পুরন হলনা। তোমা’র কাছে আমা’র অ’নুরোধ যাওয়ার আগে একবার তোমা’কে ফ্রেন্স কিস দিব, তুমিও সাড়া দিবে জিহভা দিয়ে। তারপর শেষ। বাহির কর দিব। না মা’মী যেভাবে আছ সেইভাবে থেকেই দিতে হবে। কিস শেষ তুমি চলে যাবে। তোর লজ্জা করে না অ’ংকিত। আমি তোর মা’মী। ঠিক আছে কিস দে আর ছেড়ে দে। কিন্তু সাবধান কাউকে কিছু বলতে পারবি’ না। প্রমিজ কর।
প্রমিজ বলেই মা’মীর মুখে মুখ রেখে কিস দেই আর আবার টা’প দেই। অ’নেক্ষন ধরে কিস আর টা’প দিয়ে মা’মীকে আবার উত্তেজিত করে বলি’। এইবার যাও মা’মী বলে আমি বাহির করে দুই হা’ত উরুর উপরে রেখে আবার বলি’ সরি মা’মী। তুমি একজন দেবী আমা’র কাছে। তোমা’র ভেজাইনায় ডুকতে পেরে আমি খুশি।
মা’মী অ’ল্প সময় এইভাবে পরে থেকে বলে ঠিক আছে অ’ংকিত, অ’নেক কিছুই হয়েগেছে তাহলে শেষ করে ফেল। না মা’মী আমি তোমা’কে কস্ট দিতে চাই না। আমি বাকিটা’ হা’ত দিয়ে করে নিব। হা’ত দিয়ে কেন? আমি যেহেতু বলছি, শেষ করে নে। খালা এই ফাকে কাপড় খুলে বি’ছানায় চলে আসে আর বলে,
অ’ংকিত, তুই আমা’কে করে শেষ কর। আমি এমনিতেই গরম হয়ে আছি। মা’হি তুই চলে যা। এই পুলা আমা’র নাগর, চোদা খাওয়ার পাগল আর কে চোদলো কি আসে যায়। যা মা’হি। অ’নেক হয়েছে।
মা’মী আমা’র দিকে চেয়ে বলে, অ’ংকিত কিরে মা’মীকে না অ’নেক চাস তাহলে চোদবি’না?
আমি খালার নাগর। খালা না বললে আমি অ’ন্য কাউকে করতে পারবো না। এতক্ষন যে করলি’ তাহলে।
এতক্ষন খালার অ’নুমতি ছিল। এখন না করছে। আমি করবো। আর তুমিইতো চলে যেতে চাইলে।।
অ’ংকিত তুই আমা’কে চোদার জন্য তোর খালাকে বলেছিস আমা’কে রাজি করতে। যদি আমা’কে ফিনিশ না করিস তাহলে আমি সত্যিই চিল্লাচিল্লি’ করবো। প্লি’জ ফাক মি। বলেই মা’মী উঠে কপ করে আমা’র সোনা হা’ত দিয়ে ধরে আর মুখে নিয়ে নেয়। চুসতে থাকে। আমিও মা’মীর চুল টা’ইট করে ধরে মুখেই চোদা শুরু করি।আমি তখন বি’ছার পাশে ফ্লোরে দাড়িয়ে। খালা দাড়িয়ে না থেকে মা’মীর দুধে হা’ত দিয়ে টিপে দিচ্ছে। খালা মা’মীর পাছায় হা’ত দিয়ে একটা’ আংগুল ভোদায় ডুকিয়ে দেয়। অ’ল্প পরে খালা মা’মীর পেছনে চলে যায় আর ভোদায় মুখ নিয়ে চাটতে থাকে। মা’মী চুসা বন্ধ করে খালাকে বলে, এই এখনো তোর এই অ’ভ্যাস আছে?
বহুদিন যাবৎ করিনা। আজ তোরে পেয়েছি।৷ একটু খেতে দে।
অ’ংকিত আমা’র মুখ ব্যাথা করছে। আর পারিনা। এইবার চোদ বাবা।
খালা এইবার মা’মীকে দাও আমা’র কাছে। আমি আমা’র স্বাদ মিটা’ই।
খালা মা’মীকে ছেড়ে বলে মা’হি যা স্বাদ মিটিয়ে নে। আমা’র অ’ংকিতের খেলা দেখ কি করে। মা’মী বুক উছিয়ে বি’ছানায় শুয়ে পরে দুই পা উপরে তুলে বলে আয় আয় অ’ংকিত। তোর মা’স্তুল ডুকিয়ে পাল উড়াইয়া দে। ফাক মি ভাগিনা। তুই এত শক্ত সামন্ত মরদ আশে পাশে আগে জানিই না।
আমি দেরি না করে মা’মী ভোদায় ফড়ফড় করে ডুকিয়ে দেই আর মা’মী বলে, রিলেক্স ম্যান। টেইক ইট ইজি।
মা’মী তোমা’র ভোদা, লাভ মা’ই ডিক। এখন অ’নেক বড়টা’ও ডুকে যাবে।
ওয়াট ইউ মিন অ’ংকিত। আমা’র ভোদা লোজ। রাস্তা বড়?
কে জানে মা’মী হতেও পারে মা’মা’র মা’র খেতে খেতে হয়তো বড় হয়ে গেছে। তোর মা’মা’র ছাগলের মত সোনা কি করে বড় করে।
কি বল মা’মী, মা’মা’র ছাগলের মত ছোট?
বি’শ্বাস না করলে রুক্সিকে জিগা। ও জানে মা’প। খালা রাগ করে বলে, এই মা’হি তুই কি বলচিস। ভাইয়ার সোনার সাইজ আমি করে জানবো।
আর ন্যাকামি করতে হবেনা। আমি সব জানি। মনে করিস না তোর ভাইয়া বলেছে। আমি তোদের কথা শুনেগিয়েছলাম। যেদিন তোরা ছাদে চুপি চুপি পানির ট্যাংকির কাছে ওয়াদা করেছিলে। আর কোন দিন হবে না। আমি চুপ ছিলাম। তোরাও অ’য়াদা ঠিক রেখেছিস তাই আমিও চুপ। খালা মা’মী বলে, সরি মা’হি।
আমি মা’মীকে টা’পের গতি বাড়িয়ে রাম চোদন দিতে থাকি। খালা পাশে থেকে মুখ নিয়ে মা’মীর বুকে চুসে দিতে থাকে। মা’মী মনে হয় থান্ডারবোল্ডের মত শব্দ করে সেকিং করছে আর বলি’ছে রুক্সি তুই এই দানবের কথা আগে বলি’স নাই কেন।
আমা’র বন্যা বইছে। অ’ংকিত তো মা’নুষ নারে। এইভাবে কেও চোদে। আমা’র সব পানি শেষ। অ’ংকিত এইবার আমা’র বান্ধবীকে কর আমি একটু রেস্ট নেয়। কনজিউম সাম ওয়াটা’র।
খালা টেনে নিয়ে ডগি স্টা’ইলে করতে শুরু করি। মা’মী খালার সামনে গিয়ে বুকের ভেতর ডুকে যায় আর দুধ নিয়ে চুসা শুরু করে। মা’মী আস্তে আস্তে বুক থেকে ভেতর দিয়ে পুসির কাছে মুখ এনে আমা’র বল আর যখন বাহির হয় তখন আমা’র সোনায় জিহভা দিয়ে ছুয়ে দেয়। এক ফাকে আমি মা’মীর মুখে দিলে মা’মী একটু চুসে দেয়। আবার ডুকানোর আগে খালার ভোদা ভাল করে চেটে দিয়ে বলে নে এইবার কর। রেডি। খালাও মা’মীর ভোদা কাছে পেয়ে চাটা’ শুরু করে। দুইজনই চরম উত্তেজনায় কাপতে থাকে। চুসার কারনে গোংগানীর শব্দ মিস্র হয়ে বাহির হচ্ছে। আমি হা’টি গেড়ে বসে চোদাই যাচ্ছি। খালা মুখ তুলে নিয়ে ওফফফফ ওফফফফ ওফফফফ ওফফফফ অ’ং কি ত আহ আহ আহ।
মা’মী নিচ থেকে রুক্সি কাম আন বলে ভোদার আশে পাশে লেহন করতে থাকে। খালা নেতিয়ে যায় এবনহ আমি বাহির করে নিলে খালা পাশে শুয়ে যায় বি’ছানায়।
মা’মী ইটস মা’ই টা’র্ন বলে আবার সোনাকে কয়েকবার চুসে বলে নে এইবার আমা’র ফাইনাল খেলে দে বাবা বলেই ভোদা চেতিয়ে কাছে টেনে নেয়। আমি মা’মীকে মিশনারী পজিশনে শুরু করি। টা’পের গতিয়ে বাড়িয়ে দিলে মা’মী অ’ংকিত অ’ংকিত বলে কাদতে থাকে। ওমা’রে অ’ংকিত এতদিন আসিস নাই কেন। ভুল করে একবার এই সোনা দেখালেওতো পেয়ে যেতি। রুক্সি আমি তোর ভাইকে ছেটে দিব। এই পুলা আমি চাই। ওহ ওহ ওহ এইভাবেই কর হা’ হা’ হা’, ডোন্ট স্টপ, ডন্ট স্টপ, ওফ্ফ ওফ্ফ আমা’র কলি’জা পেটে যাচ্ছে গো। অ’মা’ অ’মা’ আমা’র কি হচ্ছে রে।
আমি মা’মী বলি’ কি বন্ধ করবো মা’মী।
আরে শালা বলি’স কি জোড়ে কর। আমা’র আসছে। আসছে, ওফফফ ওহোহ ওহহ অ’হ অ’ংকিত বেবী মা’ই বাবু বলে মা’মী গরম রস ছেড়ে দিলে আমা’র সোনার মা’ঝে কম্পন হয়। আমি আর ধরে রাখতে পারিনাই ওহ মা’মী বলে চিতকার করি, মা’মী কাম মা’ই সন, কাম আন ফর মি। গিভ ইট টু মি। স্প্রে ইন সাইড মা’ই পুসি। ইয়েস ইয়েস বেবী। আমা’র ভেতরে ঢেলে অ’ংকিত। বায়াবা। আমি আহ আহ করে ছেড়ে দেই। মা’মী আমা’কে কাছে টেনে মুখ নিয়ে চুসতে থাকে আরাম করে। জিহভা দিয়ে আমা’র জিহভা কে আদর করে শান্তির নিঃশ্বাস ছাড়া। ভালবাসা, সুখের অ’নুভুতি প্রকাশ করে।
একই ভাবে পরে থেকে আমা’র পিঠে মা’থা আদর করে ধন্যবাদ দেয়। তুই আজ যে চোদা দিলি’ জানিনা তোর মা’মা’র কপালে কি আছে। তুই কি আমা’র ভাইকে ছেড়ে দেওয়ার কথা ভানছিস একবার চোদা খেয়ে।
এই মা’ল তুই কি করে রাজি করলি’ রুক্সি। ভাগিনা এত চোদনবাজ বুঝলে কি করে।
সোহা’নের বি’য়ের আগের দিন রাতে ছাদে বসে গল্প করছিলাম। অ’ংকিত চা নাস্তা খেতে খেতে কথায় কথায় বলেছিল আমা’কে সেক্সি লাগে। আর আমা’র চেহা’রা দুধের দিকে অ’নবরত চেয়ে থাকছিল। আমিও ইচ্ছা করে শাড়ির আঁচলটা’ বুক থেকে সড়িয়ে রাখি। অ’ংকিত হা’ করে চেয়ে ছিল আমা’র দুধের দিকে। একটুও লজ্জা করে নাই। ওর চোখে নেশা ধরে ছিল সেই রাতে। ইচ্ছা করলে সেখানে ও করতো। কারন আমা’র সাথে কথা বলতে বলতে বার বার ও সোনায় হা’তাছছিল। আমা’দের মা’ঝে কেমস্ট্রি তৈরি হয়েযায়। যখন ঘুমা’তে যাই ওর পাশের রোমেই আমি ছিলাম। বারান্দায় গিয়ে উকি দিয়ে দেখি ও হা’ত মা’রছে আর মোবাইলে হয়তো আমা’র ছবি’ দেখছে। সোনা দেখে আমি পাগল হই। তখনি মনে মনে নিয়ত করি। অ’ংকিতকে আমা’র চাই। কাজটা’ সহজ ছিল না। ভাগিনার সাথে সেক্স। অ’পরাধবোধ ছিল।
সেইদিন পার্টিতে নিয়ে আসি। ইচ্ছা করে সেক্সি শাড়ি পড়ে, সেক্সি কথা বলে গরম করি। আমা’র চেয়ে অ’ংকিতের আগ্রহ বেশী ই ছিল। বাসায় ফেরত এসে অ’ংকিত নিজেই এগিয়ে আসে আর আমি নিরব। চলে যাওয়ার কথা বলছে না।ইনিয়ে বি’নিয়ে জানান দিচ্ছে, অ’ংকিত আমা’কে করতে চায়। বার বার নাভী নিয়ে কথা বলছে আর হা’ করে দেখছে। আমি চোখ ঘুরালেই ও লি’ংগটা’কে ঠিক করছে কারন সেটা’ ফুলে ঊঠে ডিস্টা’র্ব করছিল। সারারাত অ’ংকিত আমা’কে সুখ দিয়েছে। তখন কথা প্রসংগে তোর কথা চলে আসায় অ’ংকিত বলে মা’মী খুব সেক্সি। তাই তোরে ভাও করে নিলাম। বান্ধবী ওভার ওল।এইবার বল কেমন ইঞ্জয় করলি’।
আর বলি’স না। এমন সেক্স হয় জানতামই না। কতবার ক্লাইমেক্স হয়েছে মনে নাই। আবার আমা’র উপর উঠে মুখে চুমু দিয়ে বলে আমা’কে কিন্তু ভুলে যাস না বাবা। তোর কি আরো আছে নাকি।
অ’বশ্যই আছে। বলা যাবে না।
ঠিক আছে বলি’স না। আমা’দের পাওনা আমা’দের দিয়ে দিস।
অ’ংকিত তুই কি করে খালাকে করার চিন্তা করলি’। তোর ভয় করেনি।
সেইদিন রাতে যখন কালু বাসায় যায় তখন খালাকে সাথে নিয়ে যেতে চাইছিলো। তখন খালা যেতে চায়নাই বলে বলেছিল, বাসায় গিয়ে তো আমা’র আমা’র দিকে ফিরেও থাকাবে না, তাহলে লাভ কি। এখানেই থাকি। খালু তখন বলে আমি টা’য়ার্ড। খালা রেগে গিয়ে বলে সবাই কিছু করবে আর তুমি টা’য়ার্ড, তা নিয়েই থাক। এখানে গল্পে আনন্দে যন্ত্রনাতো ভুলে থাকা যাবে।
আমি সব শুনি বারান্দার উপর থেকে। তাই খালার পাশে এসে বসি ছাদে। গল্পের চলে কথা বলি’। খালা গরম তাই একটু ট্রাই করি। খালা গলে যায়। আমা’কে নিয়ে পার্টিতে যাবে। বাসায় এসে শাড়ি দেখে মা’থা গরম হয়ে যায়। ইচ্ছা ছিল যাওয়ার আগেই ধরে করে দেই। সাহস পাইনাই। আমি পরিক্ষা করার জন্য বলি’, বুকটা’ একটু টা’ইট হলে আরো সুন্দর লাগবে। খালা ঘরে গিয়ে তাই করে। বুঝে গেছি খালা রেডি, নয়তো এমন কেও করে ভাগিনার জন্য।
এইবার বল তুও আমা’কে কি করে টা’র্গেট করলি’। মা’মীর আগ্রহ জানতে।
বাসায় গেলে তোমা’র এই বদন অ’নেক দেখেছি। মনে আছে দুই বছর একদিন আমরা বৃস্টিতে ভিজে ছিলাম ছাদে। সাদা ড্রেসে তোমা’র দেহের ভাজ সেদিন আমা’কে পাগল করেছিল। শয়তানির চলে আমি তোমা’র পাছায় হা’ত লাগিয়েছিলাম। তুমি কিছু বুঝতেই পারিনাই। কিন্তু আমা’র গায়ে আগুন লেগেছিল। সেইদিন আমি চার বার হা’ত মেরেছিলাম। তবু্ও তোমা’র ভেজা শরির আমা’কে খুব ডিস্টা’র্ব করতো।
তুই তো কখনো ইংগিত করিস নাই।
তুমি যে স্ট্রেট ফরোয়ার্ড ভয় করতো।শ্রদ্ধাবোধ সামনে ভারতে দেয় নাই।
এখন আর শ্রদ্ধা করিস না।
সব সময় তুমি মা’মী শ্রদ্ধার আর বি’ছানায় মা’গী।
মা’গী, ইন্সাল্ট করলি’ নাকি।
মেয়েরা বি’ছানায় সবাই বেশ্যা। শ্রদ্ধা করে কি সেক্স হয়।
ঠিক আছে, আমরা তোর বেশ্যা। কিন্তু সবার সামনে আচরন ঠিক রাখিস।
বাসায় গেলে মা’ঝে মা’ঝে চুমা’ টুমা’ দিতে দিও।
কেও না থাকলে হা’তটা’ত দিস। কিন্তু সাবধানে করিস। যেন সব রাস্তা বন্ধ না হয়ে যায়। আমা’র আবার আসা যাওয়ায় চুপিচুপি হা’ত দিলে ভাল লাগে। আগে তোর মা’মা’ দিত এখন আর দেয়না। মা’মীকে মা’মা’ ফোন দেয়।
হ্যালো কি খবর। আমি রুক্সির বাসায়। তুমি কয়টা’য় বাসা যাবে।
১০টা’র পর। মা’মা’ বলে। কিছু লাগবে তোমা’র।
আমা’র আর কি লাগবে। যদি তোমা’র এনার্জি থাকে রাতে কিছু করিও।
আমা’রটা’তো আবার তোমা’র পোষায় না।
আজ পোষাবে, যা দিবে এতেই হবে।
ঠিক আছে বলে মা’মা’ ফোন রেখে দিবে এমনি বলে রুক্সিকে বলো ওর জন্য কামা’ল ড্রাইভার ঠিক হয়েছে। নেক্সট মা’সে যোগ দিবে।
তমা’লদের ড্রাইভার নাকি? ও তো নাকি মেম সাহেবদের ফুসলি’য়ে চোদে দেয়। রুক্সির জন্য কি ঠিক হবে। না না, রুক্সির সাথে চিন্তাও করিবে না। ভাল ড্রাইভার।
ভাল ড্রাইভার, কিন্তু মেয়েদের নাকি ভাল ড্রাইভ করে। ঠিক আছে ভাল থাক। বাই।
রুক্সি শুন তোর নাগর আসছে কামা’ল ড্রাইভার। ও তমা’লের মা’কে চোদে হা’সপাতালে পাঠাইছিল। পরে চাকরি গেছে। ওরে নিস না। বদনাম হবে। তাই করবো। নাহিদও রাজি হবেনা। যে লোক এমপির বউকে চোদার বদনাম আছে তাকে আমি নিব না। অ’ংকিত আছে তাই হবে।
মা’মী ঘড়ির দিকে চেয়ে দেখে ৭.৩০ বাঝে। অ’ংকিত তোর কি এনার্জি আছে। আর এক রাউন্ড হয়ে যাক। কি বলি’স।
খালা বলে আমি রাজি যদি নাগর বাবাজী রাজি থাকে।
খালা আমি রাজি। মা’মীকে রেখে দাও আমি সারা রাত করে যাব।
মা’মী বলে কিরে ফোন করে দিব যে আমি আসছিনা।
খালা বলে নানা থাকার দরকার নাই। চল দেরি না করে আবার করে বি’দায়।
আমা’র মা’ কামনার ফোন কিরে অ’ংকিত তুই কই। ক্লাশ শেষে বাসায় আসলি’ না যে। আমি ফোন নিয়ে দুরে চলে যাই। আর বলি’ আসছি আম্মু। দেরি হবে আড্ডা দিচ্ছি। আমি আর কান্তা অ’পেক্ষা করছি কিন্তু।
আচ্ছা আম্মু তোমরা রেডি থাক আমি আসছি।
ফোন রাখতে মা’মী বলে এই অ’ংকিত কিসের জন্য রেডি থাকতে বলছিস রে। না মা’মী আছে একটা’ কাজ।
তুই আবার বাসায় এমন কিছু করিস নাকি। খালা মা’মী ঠিক আছে সাবধান মা’ বোনের ভোদায় হা’ত দিস না কিন্তু। তোর মা’রে আমা’র বি’শ্বাস হয়না। কি যে বল মা’মী। চল তোমা’র ভোদায় মুখ দিয়ে ভেজাইনাল সুখ নেই। তোমা’কেও সুখ দেই। আজকের এই গ্রুপ সেএক্স হবে ইনফরমা’ল। নেস্টি নোংড়া।
মা’নে কি।
পুটকি মা’রা।
কি বলি’স। আগে করি নাই। আর তোর ওটা’ অ’নেক বড় পাছার জন্য।
মা’হি, পুলাটা’ আমা’কে আগেও বলেছে পুটকি মা’রতে চায়। চল চেস্টা’ করি।
মা’মী, চল আমি জানি কি করে করতে হয়। তোরা দেখি পুটকি মা’রার বংশ রে।
কেন? মা’মী।
তোর মা’মা’ বি’য়ের পর থেকে ভায়না করেই যাচ্ছে। তোর মা’ পুটকি মা’রা খেতে পাগল থাকে আমা’কে কয়েকবার বলেছে। তোর খালাও ট্রাই করতে চায়।
পেইন ফুল ফ্লেভার মা’মী। ব্যাথা লাগে কিন্তু আনন্দের সিমা’ নাই। আমি একবার করে দেই দেখবে আবার চাইবে। পুরুষ ভালবাসে কারন সেটা’ সব সময় টা’ইট থাকে। এডভেন্সার।
পুটকি ফাটা’ইয়া এডভেঞ্চার করবি’। আর আমি পা ফাক করে পাছা উছিয়ে বাসায় যাই। সবাই বলবে কি হয়েছে কি হয়েছে। আর বলি’ অ’ংকিত আমা’র পুটকি মেরে ফাটা’ইয়া দিসে। তাই না?
মা’মী, এই যে তোমা’কে ভোদায় করেছি, এখন কি আমা’কে ফিল কর ইনসাইড। যদি পুটকি মা’রি তাহলে এক সপ্তাহ মনে হবে আমা’র সোনার আটকে আছে তোমা’র পাছায়। ভিলি’ব মি।
যা করিস কিন্তু ব্যাথা দিসনা। না পারকে ছেড়ে দিস।জোর করিস না। বলেই মা’মী দাঁড়িয়ে যায়। আমি উঠে মা’মী পাছায় থাপ্পড় দিয়ে বলি’। লাভ ইউ মা’মী। মা’মী বলে আমিও তোর পাছার ছিদ্রে মুখ দিব। মা’মী মুখ কেন আংগুলও দিতে পার।
চল তাই করবো। মা’মী আমকে মুখে চুমু দিয়ে জিহভা চুসে দিচ্ছে।
(সমা’প্ত)

Leave a Comment