কলকাতা মা ছেলে পানু bangla choti mom – মা-ছেলের চুদার গল্প

রাতের গভীর কোমলতায় নিবির ঘুমে মগ্ন কামিনী, মুখে তার প্রশান্তির প্রগাঢ় ছায়া।জানালা দিয়ে হালকা চাঁদের আলো প্রবেশ করেছে, কামিনীর সুন্দর মুখটাকে যেন আরও সাজিয়ে তুলেছে।কেউ যেন পাশ থেকে একখানা বলিষ্ঠ হাত এসে কামিনীর স্তনের উপর স্থাপন করে, আঙুল গুলো বুলিয়ে যেন খেলা করে চলে, কামিনীর যৌবন বৃক্ষের পুরুষ্ট ওই ফলে, সজ্জাসঙ্গীর ওই আদরে সাড়া দেয় কামিনীর দেহও। স্তনের উপরে বোঁটাটুকু যেন আরো ফুলে ওঠে, কাঁটা দিয়ে ওঠে কামিনীর শরীরে।

সোহাগের জালায় তার ঘুমের বারোটা বেজে যায়। কামিনী বলে ওঠে, ওই খোকা কি করছিস, তোর মাকে কি এবার ঘুমোতেও দিবি না, কীরে?পাশ থেকে কামিনীর ছেলেটা ওকে তার দিকে পাশ করে শুতে বলে। কামিনীর ওর দিকে ফিরে ওকে জড়িয়ে ধরে, পাখির মত কোমল ওই স্তনের মাঝখানের ঈষদুষ্ণ ওই স্থানে তার আদরের ছেলের মুখটা রেখে ওর মাথার চুলে বিলি কেটে দিতে থাকে।মায়ের বুকে মুখ গুঁজে থাকা অখিল ওর মাথাটা মায়ের বুকে ঘষতে থাকে। bangla choti mom

কামিনীর অপরূপ ওই জোড়া স্তনটা অখিলের মুখের সামনে যেন সাজানো আছে। বাদামী বলয়ের মাঝে ওই কালো বৃন্তটা বড্ড মনোরম। একবার ওটা এসে অখিলের ঠোঁটে এসে লাগে, ও সেটাকে মুখে করেও পারে না। ছেলের আকুলতা মায়ের চোখের নজর এড়ায় না। কামিনী নিজের বুক থেকে ছেলের মুখ সরিয়ে অখিলকে জিজ্ঞেস করে, তোর কী দিনে রাতে এই জিনিসটা চাই নাকি, বেহায়া ছেলে মায়ের মাই যদি ছেলে না খেতে পারে, তাহলে ওটার আবার কাজ কি? অখিল মায়ের স্তনে ফের মুখ রাখে।

স্তনের আগার উপর আস্তে করে একটা চুমু খেয়ে মায়ের স্তনের সারা অংশে জিভ বুলিয়ে অস্থির করে তোলে কামিনীকে। ছেলের মুখে ওই গরম ছোঁয়া কামিনীর বুকেও যেন একটা ঝড় তুলেছে। অখিলের মুখে আরও বেশি করে স্তন ঠেলে দেয় সে, নে খোকা, আরও বেশি করে চোশ, যত পারবি তত জোরে।অখিল মায়ের ওই বিশাল স্তনটাকে নিজের মুখে পুরো পুরে নেওয়ার চেষ্টা করে। bangla choti mom

কামিনী ছেলের অন্য হাতটাকে নিজের বামদিকের বুকের উপর রাখে, সেও মায়ের ওই স্তনটাকে আচ্ছা করে দলাই মালাই করতে থাকে। উদ্দাম এই যৌনক্রীড়ায় মা ছেলের দু’জনেরই গা গরম হয়ে যায়। কামিনী অখিলের শরীরের উপর নিজের ওই ডবকা দেহখানাকে চেপে ধরে। পুরোপুরি শুয়ে যায় ছেলের উপরে, অখিলের মুখখানা নিজের মাই থেকে সরিয়ে ছেলের ঠোঁটে লাল টুকটুকে ওষ্ঠখানা চেপে ধরে। সে ও মায়ের মুখের ভিতরে জিভটাকে নিয়ে খেলা শুরু করে।

যৌন কামনায় কামিনী যেন অস্থির হয়ে ওঠে।হাতটাকে নিচে নামিয়ে এনে অখিলের দু’পায়ের ফাঁকে থাকা শক্ত ওই বাড়াখানাকে নিয়ে খেলা করে।মায়ের হাতের ছোঁয়া পেয়ে অখিলের যৌনাঙ্গে যেন আরো বেশি করে প্রান সঞ্চার হয়। কামিনী ততক্ষনে উঠে বসেছে, কোমরটাকে একটু তুলে গুদের চেরাতে হাত বুলিয়ে দেখে ভিজে জিনিসটা একাকার হয়ে আছে।

সাবিত্রী ও সুলতা দুজনে কাকার বাঁড়া চুষে খাড়া করে দিল kolkata choti golpo

ছেলের মুখের দিকে তাকিয়ে জিজ্ঞেস করে, কিরে, এইরাতের মত এইবারেই শেষ, আর কিন্তু আমাকে ঘুম থেকে জাগানো চলবে না।অখিলের মুখ থেকে কোন কথা বেরোয় না। একচিলতে হাসি খেলে যায় শুধু তার মুখে। ছেলের মুখ থেকে নীরব সম্মতি পেয়ে কামিনী ছেলের বাড়ার মুন্ডীটাকে নিজের গুদের মুখে সেট করে। কোমরটাকে আস্তে করে নামিয়ে এনে গুদের ভিতরে বাড়াটাকে ধীর হতে দেয় একটু।অন্তরঙ্গ ওই মুহুর্তটাকে কিছুক্ষন ধরে অনুভব করে। bangla choti mom

এবার আস্তে আস্তে কোমরটাকে ওঠা নামা করায় কামিনী। অখিল নিজের উপরে মায়ের ওই কামজ্বালায় আস্থির শরীরটাকে দেখতে থাকে। ছেলের বাড়াটা ওর গুদে ঢুকছে আর বের হচ্ছে। মধুর এই সঙ্গতে কামিনীর ভিতরটা যেন খাক হয়ে যাচ্ছে।সবল পুরুষের যৌনাঙ্গের মজা নিতে নিতে তার মুখ থেকে হিসহিস করে শিৎকার বেরিয়ে আসে, আহা রে, পুরো জান বের করে দিলো আমার, ওই জিনিসটা যেন আমার পেটে গিয়ে ধাক্কা মারছে।

মায়ের ওই দোদুল্যমান স্তন জোড়াকে দেখে অখিল হাত বাড়িয়ে গোল ছোট কুমড়োর মত ঝুলতে থাকা স্তনটাকে মুঠো করে ধরে। কামিনীও ঠাপ দিতে দিতে স্তনের উপরে রাখা ছেলের হাতের সুখ নিতে থাকে।অখিল মায়ের ওই স্তনের বোঁটাটাতে নখ দিয়ে একটু খুঁটে দিতেই কামিনীর উত্তজনা যেন শীর্ষে চলে যায়। ছেলের উপর ঠাপ দেওয়ার গতিটাকে আরো বাড়িয়ে তোলে। স্তনের উপর মধুর ওই যাতনা আর সহ্য করতে পারে না কামিনী। ছেলের মুখের দিকে তাকিয়ে বলে, “আর হচ্ছে না রে, আর আমি নিজেকে থামাতে পারছি না, আমার এবার হয়ে এলো। bangla choti mom

মখমলে ওই গুদের ভিতরের কাঁপুনি দেখে অখিলও বুঝতে পারে তার মায়ের এবার হয়ে আসছে। সেও আর দেরি করতে পারবে না, মাকে নিজের ওপর থেকে নামিয়ে আন। বাড়াটা তখনও মায়ের গুদে যেন গেঁথে আছে। পাশ থেকেই ঠাপ দিতে দিতে একসময় তার মুখ দিয়েও উত্তেজনায় শিৎকার বেরিয়ে আসে। কামিনী প্রায় একই সাথে গুদের জল খসিয়ে দেয়।

অখিলের রসে কামিনীর ওই গুদখানা যেন মাখোমাখো হয়ে যায়।গুদের ভিতরে থাকা অখিলের বাড়াটা আস্তে আস্তে নরম হয়ে আসে। মায়ের মুখের ওপর ঠোঁট নামিয়ে একটা সজোরে চুমু খায় সে।ঘাড়ের কাছে মুখ নামিয়ে ওখানেও আদর দিয়ে অস্থির করে তোলে নিজের মাকে। কামিনীর ঘাড়ের উপরে একটা ক্ষতের দাগ চোখে পড়ে।

যদিও ওই দাগটা এখন অনেকটাই ফিকে হয়ে এসেছে কিন্তু ভয়ঙ্কর এক অতীতের সাক্ষী যেন ওই ক্ষতস্থান।পূর্বে ঘটে যাওয়া ঐ ঘটনাগুলো মনে পড়লে সেও নিজের চোখ বন্ধ করে নেয়।বছর পাঁচেক আগের কথা। এমনই এক সাধারন রাতের কথা বলা হচ্ছে।

অনেক রাত করে ফেরাটা রাজা মল্লিকের একটা অভ্যেস হয়ে দাঁড়িয়েছিল। সেদিনও সে অনেক রাত করে মদ খেয়ে বাড়িতে ফিরেছিলো। পাশের ঘর থেকে বাবার ভারী গলাটা চিনতে ভুল হয়নি অখিলের। পরীক্ষার সময় ছিলো, রাত জেগে পড়ে সিলেবাস না শেষ করলে বড্ড মুস্কিলে পড়বে সে। বাবার উচ্চস্বর যেন রাতের ওই নিস্তব্ধতাকে ভেঙ্গে দিয়ে অখিলের কানে এসে লাগে। bangla choti mom

খানকী মাগি, .দিনরাত কেবল ঘুমিয়ে থাকা নে ওঠ, নিজের ভাতারকে খেতে দিবি না? কামিনী নিজের পতিদেবকে শান্ত করার চেষ্টা করে বলে, ওগো,একটু চুপ করো। পাশের ঘরে ছেলেটা পড়ছে, ওর কথা মনে করে একটু চুপ করো।চোপ শালী, নিজের ঘরে কথা বলতে গেলে কোন ও শালার পারমিশন নিতে পারব না।যেন ওর বাপ ঠাকুর্দা কেউ লেখাপড়া শেখে নি।

দেখোগে ওই লাওড়াটাও হয়তো কোন মাগীর পেছন পেছন ঘুরঘুর করছে।থাক, শালি তোকে আর আমাকে খেতে দিতে হবে না। হুইস্কির সাথে মাংসটা বেশ ভালই জমেছিল, পেটটা ভালোই ভরে আছে।তুই শুধু একটু আমার কাছে আয়।এই বলে লোমশ ওই হাতখানা বাড়িয়ে কামিনীর আঁচল ধরে টান মারে রাজা।ধুর ছেলেটা জেগে আছে তো, এখন কী নষ্টামো শুরু করলে?

আঁচল টাকে ফের সামলে নিয়ে কামিনী দূরে সরে যাওয়ার চেষ্টা করে।কিন্তু রাজাবাবুর আর তর সয় না,পাজামার দড়িটাকে খুলে ফেলে নাংটা হয়ে যায়।লকলকে ওই পুরুসাঙ্গটা যেন আবার ছোবল মারার জন্য তৈরি হয়ে আসে। চিবিয়ে চিবিয়ে বলতে থাকে, বেশ্যা মাগী, নিজের মরদের কাছে আবার কিসের বায়না, নে নে আয়, মুখটা খোল, চোশ এটাকে।

কামিনীকে জোরকরে খাটের উপর শুইয়ে বাড়াটাকে ওর মুখে ঘসে দিতে থাকে। কিন্তু সে আর ঠোঁট খোলে না, তা দেখে রাজাবাবুও আরও রেগে যায়।একটা কষিয়ে চড় মারে কামিনীর গালে। আঘাতের ওই শব্দ অখিলের কানে এসে পোঁছায়। সে তার বই ফেলে মায়ের ঘরের দিকে এগোতে থাকে। স্বামীর আঘাতে কামিনীর চোখ থেকে জল বেরিয়ে আসে।

বুঝতে পারে স্বামীর কথামত না করলে আরও ঝামেলা বাড়বে, মুখ হাঁ করে রাজাবাবুর বাড়াটা মুখে নেয়। অন্য নারীর কামরসের গন্ধটাকে চিনতে ভুল করে না কামিনী। বরের উপর তার ঘেন্না আরও বেড়ে যায়, রাজাবাবু তখন ওর মুখে ঠাপ দিতে আরম্ভ করে দিয়েছে।হাত দিয়ে স্ত্রীর বাকি কাপড়গুলোকেও খুলতে থাকে, নিষ্ঠুরভাবে কামিনীর আনাচে কানাচে ক্ষতের সৃষ্টি করে। bangla choti mom

এক হেঁচকায় ওকে বিছানাতে ফেলে মুখ থেকে নিজের বাড়াটাকে।বের করে আনে রাজা। তার পর স্ত্রীর গাঁড়ের ওই ফুটোতে নিজের বাড়াটাকে রাখে। কামিনী ততক্ষনে বুঝে গেছে, ওর গাঁড় আজকে আর আস্ত রাখবে না সে। দরজার কাছে চোখ চলে যেতেই দেখে ছেলে অখিল দোরগোড়ায় দাঁড়িয়ে আছে। রাগে তার মুখটা থমথম করছে, অস্থির হয়ে ওঠে কামিনী। বাং

ছেলেকে দেখলে আবার কী কীর্তি করে বসে রাজা তার নেই ঠিক। হাত দিয়ে ইসারা করে ছেলে কে চলে যেতে বলে সে।অখিল কিন্তু ওখান থেকে সরতে চায়না। রাজা মল্লিকের দন্ডখানা কামিনীর ভিতরে ঢুকতেই সে ককিয়ে ওঠে। যন্ত্রণায় চোখ দিয়ে জল বেরিয়ে আসে। মায়ের চোখের জল দেখতে আর না পেরে নিজের ঘরে চলে যায় অখিল, আর বালিশে মুখ গুঁজে কাঁদতে থাকে।

Leave a Comment