আর্মি অফিসার বাবা ও মেয়ের চুদাচুদি 3

জয়ন্তী: যা করছো তাতে কি ও মানবে ? তৃষ্ণার মিউচুয়াল ডিভোর্স তো ৬ মাসের ব্যাপার । বাবা মেয়ের চুদাচুদীর চটি গল্প জাহ্নবী কে একটু শিক্ষা না দিলেই নয়

ভীষণই অবাধ্য মেয়ে ! নাহলে ওকে নিয়ে আমায় এতদূর ভাবতে হতো না । কিন্তু এর পরেও যদি না মানে তোমায় ? মানে তোমার সাথে তৃষ্ণার বিয়ের ব্যাপারটা যদি না মানে ?

অনুপম: ওহ যা মেয়ে মানবে না ! কিন্তু মানসিক ভাবে ভেঙে পড়লে , ওকে সামলানো সহজ হবে! তার পর না হয় একটা বিয়ে দিয়ে দেব ।

জয়ন্তী: দিদি মারা যাবার আগে তোমায় এ ভাবে চিনতো?

অনুপম: হ্যাঁ জানতো বৈকি ! কিন্তু মারা যাওয়ার সময় কিছু তার করার ছিল না ।

জয়ন্তী: জাহ্নবী এবার বেরোবে ! অল দি বেস্ট ! আচ্ছা একটা প্রশ্ন করবো ! তুমি আমায় সব কিছু বোলো কেন? আমায় এতো বিশ্বাস করো?

আর্মি অফিসার বাবা ও মেয়ের চুদাচুদি 1

আর্মি অফিসার বাবা ও মেয়ের চুদাচুদি 2

অনুপম মুচকি হেঁসে বলে : তোর দিদির আত্মা যাতে শান্তি পায় ।

জয়ন্তী: কাকে ভালোবাসো ? তৃষ্ণা না জাহ্নবী বাবা মেয়ের চুদাচুদীর চটি গল্প

অনুপম একটা চুরুট নিয়ে মুখে অনেক্ষন লাগিয়ে রাখে । তার পর বলে “বিছানায় সুখে তৃষ্ণা , কিন্তু সারা দিনে জাহ্নবী ! তৃষ্ণার অতো সম্পত্তি, জাহ্নবীর শরীর

জয়ন্তী: বাবা হয়ে তুমি এমন পারো ?

অনুপম: তুই ছুটে আসিস কেন আমার কাছে?

জয়ন্তী: জানি না । তোমার কথা , তোমার ছোয়া , তোমার পুরুষ আমাকে অন্ধের মতো টানে , সপ্তায় একবার তোমার কাছ থেকে দম বন্ধ করে পিষে দেয়া ভালোবাসা না পেলে জীবন টাই বৃথা মনে হয় ।

এবার বুঝতে পারছিস ? কেন আমি এমন একটা সিদ্ধান্ত নিলাম ।
জয়ন্তী: হ্যাঁ জাহ্নবী সাদা খাতা , কিছু তো লিখতে হবে !

ব্রেকফাস্ট খেয়ে রেডি হয়ে জাহ্নবী আসলো বাবার ঘরে, যদিও কলেজ নেই কিন্তু কিছু কেনা কাটা করবে ব্যক্তিগত । সেখানে জয়ন্তী মাসিকে বসে থাকতে দেখে একটু উহ্য ভাবে বললো “আজ থাকা হবে ,না আমার সাথে বেরোবি মাসি

জয়ন্তী: জানু চল তোর সাথেই বেরোই ।

জাহ্নবী: ব্যাপী আজ আসতে একটু দেরি হবে এক বন্ধু খুব জোর করেছে তার জন্মদিনের জন্য ! দুপুরের খাবার খেয়ে বিকেলের দিকে ফিরবো ।

অনুপম কিছু বললেন না শুধু বললেন সাবধানে চলা ফেরা করিস ।

শেষ মুহূর্ত পর্যন্ত উৎপল ভাবলো প্ল্যান কিছু চেঞ্জ করা যাবে কিনা । আসলে লোক টা ঠিক কি চায় সেটা বুঝে উঠতে পারে নি উৎপল । বাবা মেয়ের চুদাচুদীর চটি গল্প

অনেক ভেবে উৎপল ঠিক করলো প্ল্যান চেঞ্জ করবে না কিন্তু নিজে সচেতন থাকবে । তিন চারটে মাস্ক কিনে রেখেছে সে আগে ভাগেই ।

শুধু নিজেকে সেফ রাখতে তার বাংলোয় একটা ক্যামেরা লুকিয়ে রাখলো যেখানে অপারেশন হবে সেই ঘরে । কারণ অন্য কিছু প্ল্যান করে বিপদ বাড়িয়ে লাভ নেই ।

লোকটা যখন এতো দূর তাকে সাহায্য করছে , সে প্ল্যান চেঞ্জ করলে ফানিয়েও দিতে পারে বৈকি । কারণ কাজ হয়ে যাওয়ার পর দায়িত্ব সেই লোক তার ।

বেরিয়ে পড়লেন অনুপম বাবু । আগে ভাগে দেখা করে প্ল্যান বুঝিয়ে দিতে হবে উৎপল কে । একটা সিম্পল জিন্স আর ক্রস এর টিশার্ট আর একটা রেবান । এতো দিনে চলে চাপ দাঁড়ি রেখেছেন অনুপম বাবু । হাতে ৩ ঘন্টা সময় আছে ।

দেখা করার জায়গাটা বরাবর আলাদা । এবার ফুলবাগানের মোগলাই সম্রাট । সেখানে বসে দুটো মোগলাই-এর অর্ডার দিয়ে । বসতে বললেন উৎপল কে ।

ওষুধ পালা যা আনার সঙ্গেই এনেছেন অনুপম বাবু । দিয়ে দিলেন উৎপল কে ।অ্যাকশন ২ ঘন্টা থাকে । পেপসি বা কোক এর সাথে দিতে হবে আর হ্যাঁ তুমি রেপ করবে না , শুধু সেক্স করবে উইথ কন্ডোম আমার সামনে।

বাগান বাড়ি তে কাজ হয়ে গেলে হোটেলে ফিরে যাবো আমরা সবাই । সব কিছু করতে হবে ২ ঘন্টায় । দুবার ওকে বস্তায় নিয়ে যাওয়া নিয়ে আসা । পারবে তো ?

উৎপল : আমি রেডি ! বাবা মেয়ের চুদাচুদীর চটি গল্প

সেখানেই বসিয়ে রাখবে জাহ্নবী কে জ্ঞান না ফেরা পর্যন্ত । জ্ঞান ফিরলে আমিও থাকবো ! তুমি ওকে জানাবে যে তুমিই আমায় খবর দিয়েছো ! হটাৎ করে অসুস্থ হয়ে পড়েছিল সে তার পরে পরে ।

আমিও তোমার দেয়া এড্ড্রেসে পৌঁছেছি ১৫ মিনিট পরে । সেক্স এর কথা সে জানতেও পারবে না । তোমার উদ্যেশ্য সফল। আমার সফল । এই নাও বাকি টাকা ।

তোমার কিছু প্ৰশ্ন আছে ?
উৎপল : না
অনুপম বললেন “কাজ হয়ে যাওয়ার সময় সিম ফিরত দেবে !”
উৎপল মাথা নাড়লো ।

একটা জিনিস কিছুতেই তার মাথায় ঢুকছে না লোকটা তাকে দিয়ে এই কাজ করিয়ে কি লাভ !

দুপুর ১:৩০ । রেস্টুরেন্ট-এর গলির রাস্তায় একটা ভাড়া করা হোন্ডা সিটি নিয়ে অপেক্ষা করছেন অনুপম বাবু । কিছুক্ষনের মধ্যেই জাহ্নবী এসে গেলো রেস্টুরেন্ট-এ ।

হাতে একটা ছোট্ট ফুলের তোড়া । কি হয়েছে মেয়েটা দিনে দিনে । তিনি কামজর্জরিত একটা নরখাদক । কিছুক্ষনেই জাহ্নবী কে উলঙ্গ করবেন তিনি ।

যৌনতার ঘোরে শুধু প্রহর গুনছেন । গাড়িতে নিজের তৈরী করা ব্লু টুথ ওয়াফি জ্যামার টা দেখে নিলেন । না আছে ভুলে যান নি । নিজের ফোনের আইপি ছাড়া অন্য ব্লুটুথ আর ওয়াইফাই কাজ করবে না ২৫ মিটার রেঞ্জে । পকেটের লুকিয়ে লিখেছেন পেন ভিডিও কোডার । দেখলে মনে হবে পেন । কিন্তু ২:৩০ ঘন্টার রেকর্ডিং হয় ।

মিনিট ৩০ এক পর পিছনের গলি দিয়ে মারুতি একটা গাড়িতে একটা বস্তা তোলা হলো । বস্তার ম্যাপ দেখে বোঝা গেলো জাহ্নবী । ম্যাসেজ আসলো ‘ডান’ । বাবা মেয়ের চুদাচুদীর চটি গল্প

পাল বাবু দেখলেন উৎপলই গাড়ি চালাচ্ছে । মিনিট ৩০ লাগলো উল্টোডাঙা হয়ে জ্যাংড়া পৌঁছাতে । আজ ছুটি রাস্তা ফাঁকা । সোজা ঢুকিয়ে দিলো দুটো গাড়ি বাবার বাগান বাড়িতে ।

প্রমোদ যেন তৈরী ছিল ।মেইন গেট লাগিয়ে দিলো । বস্তা নিয়ে প্রমোদ আর উৎপল সোজা চলে গেলো বাগান বাড়ির ভিতরের ঘরে ।

নির্জন এই জায়গা । আশে পাশে বাড়ি ঘর থাকলেও প্রচুর গাছ গাছালি বলে বাগান বাড়ির ভিতর টা দেখা যায় না ।
মাস্ক পরে নিলেন অনুপম । মাস্ক পরে নিলো উৎপল ।

কিন্তু অনুপম বাবু আগেই রাস্তার ভিডিও করে রেখেছেন । যেখানে উৎপল গাড়ি চালাচ্ছে । বাগান বাড়ি ঢোকার মুখেও তার গাড়ির নম্বর আর বাড়ির ভিডিও তুলে রেখেছেন ।

প্রমোদ চলে গেলো । ডাকলেই এদিকে আসবি না হলে আসবি না । উৎপল শাসানি দিলো ।

নিজের ফোনের রিমোট কন্ট্রোল এপ্লিকেশন থেকে ভিডিও ক্যামেরা অন করবার চেষ্টা করলো । ওয়াইফাই সিগন্যাল নেই । ব্লু টুথ কাজ করছে না । নিজে গিয়েই অন্য ঘরে রাখা কন্ট্রোল বোর্ড থেকে ক্যামেরা অন করে আসলো । জানতে পারলেন না অনুপম ।
উৎপল এবার জিজ্ঞাসা করলো ! “বাবা হয়ে আপনি একাজ করছেন কেন ?”

অনুপম আশ্চর্য হয়ে বললো “হোয়াট ডু ইউ মিন ?”
উৎপল :” বাবা হয়ে মেয়ের এমন সর্বনাশ করছেন কেন?”
অনুপম: “ওঃ আই সিই ! সে না হয় পরেই জানতে পারবে ।”
উৎপল : না আমি জানতে চাই না । আমার কাজ হয়ে গেলে আপনার সাথে আমার কোনো সম্পর্ক থাকবে না ।
অনুপম: হ্যাঁ তাহলে তোমার ভালো ! বাবা মেয়ের চুদাচুদীর চটি গল্প

কথা বাড়ালো না উৎপল ।

এটাই মেইন শোবার ঘর । দুজনেই সওয়া শের । অনুপম বাবু এখনো পকেটের ক্যামেরা অন করেন নি , কিন্তু উৎপলের ক্যামেরা চলছে । বাড়তি অনুপম বাবুর জ্যামার । উৎপল জিজ্ঞাসা করলো কি শুরু করি ?

অনুপম বাবু বললেন , না আমি শুরু করবো ! বলে বিছানায় খুললেন বস্তা । ঘুমিয়ে আছে সেজে গুজে থাকা জাহ্নবী । প্রথম নিষিদ্ধ ক্ষুধায় হাত দিলেন মেয়ের শরীরে । উফফ কি শান্তি । কি সুন্দর গন্ধ । আসতে আসতে বিছানায় সম্পূর্ণ উলঙ্গ করলেন অনুপম জাহ্নবী কে । বুকের থেকে গুদে বেশি মধু ।

দু পা ছাড়িয়ে গুদে মুখ দিয়ে খানিকটা খেলেন বুভুক্ষুর মতো । লালায় ভিজে উঠলো জাহ্নবীর আনকোরা গুদ । বুকের মাই গুলো ধরলেন লোভে । উফফ কি নরম । মুখে মুখ দিয়েও চুসলেন একটা হালকা করে , যাতে লিপস্টিক নষ্ট না হয় ।

তুমি তৈরী ? বলে নিজের বুথের পেন টা আসতে করে টিপে দিলেন । উৎপল বুঝতে পারলো না ।
উৎপল হ্যাঁ
উৎপল বিছানায় এসে জেল লাগিয়ে খাড়া লেওড়াটা জাহ্নবী গুদে চেপে ধরলো । অনুপম একদম কাছ থেকে দেখতে লাগলেন জাহ্নবীর গুদ । না লেওড়া ঢুকে গেলো গুদে এক ধাক্কায় । কোনো রক্ত নেই ।
উৎপল ঠাপাচ্ছে জাহ্নবী কে । শর্ত অনুযায়ী কোনো রেপ নয় । চুমু খেতে মানা করলেন ইশারায় অনুপম লিপস্টিক নষ্ট হয়ে যাবে ।

উৎপল কায়দা করে কিছু বলতে চাইলো । ইশারা করলেন অনুপম কোনো কথা নয় । উৎপলের পিঠ বেয়ে ঘামের স্রোত নামছে । জেল ফ্যানা কাটছে গুদে । নিজের ধোনের জোর লাগিয়ে মনের জ্বালা মেটাচ্ছে উৎপল । বুকের মাই গুলো অল্প অল্প করে টিপে । বাবা মেয়ের চুদাচুদীর চটি গল্প

কোমর নাড়ানো বেড়ে গেলো উৎপলের । ওর হয়ে আসছে । হ্যাঁ , খানিকটা খেচা মার্কা মুখ ব্যাকানো ঠাপ দিয়ে বিছানায় নিঃস্বাস বন্ধ করে কাঁপতে লাগলো উৎপল ।

আসতে আসতে ধোন বার করে নিলো । জাহ্নবীর গুদের ফাঁকটা বন্ধ হয়ে গেলো । নিজের রুমাল দিয়ে গুদের ফেনা মুছে দিলেন অনুপম । আর তার পর গুদটা আরেকবার মাথা নিচু করে চুষে নিলেন । মুখ হা হয়ে আছে জাহ্নবীর । দুরন্ত সুন্দরী লাগছে তাকে । বিনুনি করা চুলে ল্যাংটা শরীরটা কভার করলেন ভালো করে ।

উৎপল গিয়ে বসলো একটা চেয়ারে । অনুপম যত্ন করে মেয়ের সব জামা কাপড় পড়াতে লাগলেন, তৈরী হয়ে গেলো জাহ্নবী । আগেরই মতন ।
এখনো নেশার ঘোর কাটে নি । চেয়ে দেখলো জাহ্নবী । সামনে দাঁড়িয়ে বাবা ।
জড়ানো গলায় বললো “কি হয়েছে আমার ?”
অনুপম বাবু বললেন ” তোর শরীর খারাপ করেছিল অজ্ঞান হয়ে গিয়েছিলি হটাৎ , এই ছেলেটি খবর দিলো আমায় বাড়িতে ! আমি দৌড়ে আসলাম !”
আরো একটি সুন্দরী মেয়ে দাঁড়িয়ে আছে রেস্টুরেন্ট-এ তার সামনে । উৎপলের নতুন গার্লফ্রেন্ড বোধ হয় ।
কিছু মনে নেই জাহ্নবীর । কেন শরীর খারাপ করেছিল । বাবার সাথে বাড়ি ফিরে গেলো সে । শরীর ঠিকই তো আছে । “চল হসপিটালে যাই । বাবা মেয়ের চুদাচুদীর চটি গল্প
জাহ্নবী বাবাকে জড়িয়ে বললো “না বাবা ঘুমাবো ! শরীর ঠিক আছে , একটু ঘুম পাচ্ছে !”

ঠিক দুমাস পর ।

সেই শরীর খারাপের পর জাহ্নবীর আর কোনো দিন শরীর খারাপ হয় নি । উৎপল এর সাথে কোনো যোগাযোগ ছিল না জাহ্নবীর । বাবা বরং তার অনেক কাছে চলে এসেছে । কোথাও জাহ্নবী বুঝতে পারলো তার কিছু হলে তার বাবা তার পাশে দাঁড়াবে ।

রাহুল একটা কার এক্সিডেন্ট-এ মারা গেছে । এমনটাই নিলীরা বলেছে । রাহুল কে ভুলে যেতে কষ্ট হয় নি জাহ্নবীর । নিলীরার বাবার সাথে মার সম্পর্ক নেই দুমাস । নিলীরার বাবা বাড়ি ছেড়েই নাকি চলে গেছে ।
নিলীরার বাড়িতে জাহ্নবী বসে । নিলীরা পীড়াপীড়ি করছে বাবাকে নিয়ে জাহ্নবী যেন তাদের বাড়িতে চলে আসে । সবাই এক সাথে থাকবে । তাছাড়া নিলীরার মার সাথে জাহ্নবীর বাবার কেমিস্ট্রি ভালো । দুজনে জোক করছিলো !

জাহ্নবীর ফোন একটা অজানা নাম্বার থেকে একটা ভিডিওর ক্লিপ আসলো । ১০ সেকেণ্ড-এর । নিলীরা না দেখলেও জাহ্নবী দেখলো । মুখে চোখে কোনো পরিবর্তনই আসলো না জাহ্নবীর ।

ভিডিওটা তে জাহ্নবী কারোর সাথে সেক্স করছে না । কেউ তার পুসি লিক করছে । মাস্ক পরে থাকলেও চেহারাটা তার খুব চেনা চেনা ! রেকর্ডিং করার সময় ঘরের আলো খুব কম তাই পরিষ্কার বোঝা যাচ্ছে না । চোখের কোন টা চিক চিক করে উঠলো তার । বাবা মেয়ের চুদাচুদীর চটি গল্প

সেদিন রাতে বাড়ি ফিরে সোজা বাবার ঘরে জাহ্নবী । ভিডিওটা দেখালো সে বাবাকে । ইউ ওয়ান্ট মি? বলে চেঁচিয়ে উঠে জাহ্নবী ! নিজের জামা গুলো ছিড়তে থাকে বাবার সামনে । এই শরীরটাকে চাও ? নাও এই শরীর !

পশুর মতো ছিঁড়তে সাহায্য করে অনুপম মুচকি হেসে । বিছানায় ধাক্কা দিয়ে দেয় জাহ্নবী কে । “হ্যাঁ হ্যাঁ চাই !দিন রাত শুধু তোকে দেখে আমি পাগল হয়ে গেছি । কি করবো আমি ? তোকে ভালোবাসি ! তোকে রেখে দূরে সরে যেতে পারছি না । ”

জাহ্নবীও চেঁচিয়ে ওঠে “সেদিনই বুঝেছিলাম যেদিন কৃষ্ণা আন্টি কে তোমার ঘরে দেখেছিলাম । তুমি শয়তান , তুমি মানুষই না ! তুমি শরীরের লোভী একটা পশু ”
অনুপম: প্রথমে ভেবেছিলাম জয়ন্তীকে নিয়ে আসবো এখানে , তুই আনতে দিলি না , তৃষ্ণা তাকেও জায়গা দিলি না ! এখন তোকে ছাড়া আমি আর কিছু দেখতে পাই না ! ”

জাহ্নবীর শরীরের উপর শুয়ে একে একে নগ্ন করে ফেলে অনুপম জাহ্নবী কে । জাহ্নবী বিছানায় পরে থাকে । আর অনুপম ঝাঁপিয়ে পরে তার এতো দিনের কামের পশুর দাস হয়ে ।

মেয়ের দু পা ভাজ করে বুকের উপর ঠেলে দিয়ে গুদে মুখ দিয়ে চুষতে থাকেন নির্দয়ের মতো । চোখ বুঝিয়ে জাহ্নবী ফুঁপিয়ে ওঠে । কিন্তু গুদের মধ্যে সাইক্লোনের মতো তার বাবার জিভ এর সামনে জাহ্নবী থেমে যায় । মুখ উঠিয়ে বলে অনুপম , “নিলীরা সেও এসেছে এখানে আমার চক্রবুহে” ।

অবাক হয়ে আর্তনাদ করে উঠে জাহ্নবী “বাপী?
কিছু বলার আগে অনুপম জাহ্নবীর মুখে মুখ দিয়ে চুষে নিতে থাকে জাহ্নবীর মনের সব সাহস । আর তার পর নিজের উদ্ধত কঠিন জননাঙ্গ দিয়ে পিষে নেয় মুহূর্তে জাহ্নবীর মসৃন গুদ । বাবা মেয়ের চুদাচুদীর চটি গল্প

নিজের শরীর কে সামলে নিতে বাবার শরীরের ভারে মুচড়ে পরে জাহ্নবী । এক দিকে ঘৃণা অন্যদিকে শরীরের আবেগ -এ দিক বিভ্রান্ত হয়ে জাহ্নবী আঁকড়ে ধরে বাবাকে ।

শেষ বার চেঁচিয়ে কামড়ায় বাবার কাঁধ “তুমি পারলে ?”

ভিডিওটি সুযোগ করে দিলো , নাহলে তৃষ্ণার বাড়ি যেতে তোর আপত্তি ছিল না । ”

ঠাপের গতি বাড়িয়ে দিলেন অনুপম জাহ্নবীর গুদে । সুখে শিতকার দিয়ে ওঠে জাহ্নবী কাঁদতে কাঁদতে । আর উল্টে পাল্টে জাহ্নবী কে ম্যাগাজিনের মতো পড়তে থাকেন অনুপন তার শরীরের প্রতি পাতা । যৌনবোনের ফুল ফোটা অবাধ্য কলি পৌরুষের ঝোড়ো হাওয়ায় তাল মাতাল হয়ে সুখের জানান দেয় নিজের বাবাকে । আঁকড়ে জড়িয়ে ধরে নিজের কোমরটাও ঠেলে দিতে চায় তার বাবার কোমরের সাথে । বাবা মেয়ের চুদাচুদীর চটি গল্প

ইশ ইশ করে শব্দ করে তার বাবার আদরের কাছে থমকে দাঁড়াতে হয় জাহ্নবী কে সব আদর্শ একদিকে সরিয়ে রেখে । দম ধরে রাখতে পারছিলো না জাহ্নবী । কেঁপে উঠে মুখ এগিয়ে দিছিলো বাবাকে চুমু খেতে । আর নিড়ানো ঘাসের মতো জাহ্নবীর মুখ নিড়িয়ে চুমু খাচ্ছিলেন অনুপম । ঠাপের গতি বাড়িয়ে ফেলেছেন অনুপম । আর কোমরের নিচে নিজেকে সংযত রাখতে পারছে না জাহ্নবী ।

“ইউ স্কাউণ্ড্রেল ! ফাক ফাক ।”

উঁহু উঁহু করে নিজের কোমর কে বাবার লিঙ্গর ধাক্কা আর সাথে তাল মিলিয়ে মেরে ধরতে চাইছিলো গুদ জাহ্নবী নিজেই । চুষে কামড়ে ধরলেন অনুপম তার মেয়ের গোলাপি নধর মাই গুলো কে । চেঁচিয়ে উঠলো জাহ্নবী “সালা শয়তান !”
আবার উপর্যুপরি কোমর বেকিয়ে ঠাপালো অনুপম তার মেয়ে কে বিছানায় ন্যাস্তনাবুদ করে ।

চাগিয়ে ধরলো গুদ জাহ্নবী থাকতে না পেরে । খামচে ধরলো বাবার মাথার চুল । আর তখনি জাহ্নবীর শরীর কে হাওয়ায় তুলে কুকুরের মতো বিছানায় বসিয়ে গুদে লেওড়া ঠেসে অনুপম মেয়ের ঘাড় কামড়াতে থাকলেন অনবরত । বাবা মেয়ের চুদাচুদীর চটি গল্প

উফফ উফফ বলে খানিকটা ছিটকে যাবার চেষ্টা করলো জাহ্নবী । নিজের মনের কামনা মিটিয়ে নিয়ে ঘরের মেঝেতে দাঁড়িয়ে মেয়েকে চ্যাংদোলা করে উঠিয়ে নিয়ে দাঁড়িয়ে নাচতে থাকলেন নিজের লেওড়ায় উপর । রস কাটা জাহ্নবীর গুদ আরো যেন নাচতে চাইছিলো বাবার কোলে । ঘাড় ধরে বাবাকে জড়িয়ে বাবার বুকে মাই গুলো ঠাসিয়ে রেখে । দু পা খিচিয়ে ধরলো জাহ্নবী ।
“সালা কুকুর !” বলে বাবার মুখ নিজের মুখ দিয়ে ধরে নিজেকে সামলাতে চাইলো ।

খাড়া লেওরা দিয়ে গিঁথে গিঁথে দিয়ে কোলেই জাহ্নবীর গুদে বীর্য ঢালতে লাগলেন অনুপম । আর জাহ্নবী গুঙিয়ে ঘাড় ঝুলিয়ে দিলো নিচের দিকে খাবি খেতে খেতে । কোমর তার থির থির করে বাবার লেওড়ায় চুমু খাচ্ছে ।

ফেলে দিলেন জাহ্নবী কে বিছানায় । চুমুতে ভরিয়ে দিলেন জাহ্নবী কে সারা মুখে । লজ্জায় বাবার বুকে মাথা গিয়ে মুখ লুকিয়ে দিলো জাহ্নবী ।

বাবা আদর করতে লাগলেন নিজের মেয়ে কে । জাহ্নবী বুকে মুখ দিয়ে চুমু খেতে লাগলো বাবার ।
অনুপম: “তৃষ্ণা দের বাড়ি জাবি ?”
জাহ্নবী: “যাবো কিন্তু ভিডিওটার কি হবে ?” বাবা মেয়ের চুদাচুদীর চটি গল্প
অনুপম: ওটা আমার উপর ছেড়ে দে ।
খুব অভিমানী সুরে বললো জাহ্নবী “সেই এটাই হলো এতো কিছু করে ?”
অনুপম: তুই অবাধ্য তাই ! তৃষ্ণার বাড়ি যেতে না চাইলে ভিডিওটা আমি পাঠাতাম । লুকিয়ে নিলেন উৎপলের কথা । ওর সাথে হিসাব টা এখনো বাকি !

নিজের বিকৃত মনের বন্ধ দরজা বন্ধই রইলো অনুপমের । বিকৃত সব মনের ব্যাখ্যা হয় না ।

Leave a Comment