আম্মুর রাসলীলা ২ • Bengali Sex Stories

সে রাতে বেশ কয়েকবার উদ্দোম চুদাচুদি করে আংকেল চলে গেলো।আমরা ও এর পরের দিন শহরে চলে আসলাম।সেদিনের পর থেকে আংকেল আম্মুর সাথে নিয়মিয় যোগাযোগ রাখা শুরু করল।শহরে এসেই আমার আগের স্যারকে চেঞ্জ করে আমাকে পড়ানোর জন্য একটা ম্যাম কে ঠিক করা হলো।পরে জানলাম এই ম্যাম আংকেলের বাধা দাসী।

শহরে এসে প্রায় এক সপ্তাহ পরের একদিন।খুব ভোরে আংকেল বাসায় আসলেন।আম্মু বেশ সেজে গুজে রেডি হলেন।সেদিন আম্মুকে দেখলাম স্লিভ লেস ব্লাউজ পড়তে।লাল শাড়ী,ব্লাউজ,পেটিকোটের ভিতরে কাধের দিক কালো ব্রার লেস দেখা যাচ্ছে।এতই টাইট করে পেটিকোট শাড়ি পরা যে ব্রা ও খুব স্পষ্ট দৃশ্যমান।

আম্মু বাসায় ফিরল রাত ৯ টার দিকে।দেখে বুঝা যাচ্ছে খুব দখল গেছে শরীরের উপর।চুল এলোমেলো,কাপড় এলোমেলো কুচকানো।খেয়াল করে দেখলাম আম্মুর ভিতরে ব্রা পেন্টি নায়।এসেই আম্মু গোসলে গেলো।আমাকে খেতে দিয়ে আম্মু রুমে চলে গেলো।

আমি দ্রুত খেয়ে দেয়ে আম্মুর রুমের দিকে গেলাম।কোন সাড়া শব্দ না পেয়ে বেলকনিতে গেলাম।আম্মুর রুমের আর আমার রুমের বেলকনি লাগওয়া।তাই আম্মুর কথা বার্তা স্পষ্ট শোনা যায় বেলকনি থেকে।
আমি চুপচাপ দাড়িয়ে শুনার ট্রাই করলাম।যদিও ঐ পাশে কে এবং কি বলতেছে আমি শুনতে পাচ্ছিনা।

কেবল আম্মুর গুলায় শুনতে পাচ্ছি।আম্মুর কথায় বুঝলাম আম্মুকে আংকেল গাজিপুরের দিকে কোন রিসোর্টে নিয়ে গেছিলো।
আম্মু—
কাজ টা ঠিক হয়নি।আমি তোমাকে ভালোবাসি তোমার সাথে শুতে আমার সমস্যা নাই।কিন্তু ঐ লোক আসলো কেন?আমি এরকম জানলে যেতাম না।
—-
না না,তবুও আমাকে একবার জানানো দরকার ছিল তোমরা দুই জন থাকবা।
—-
অবিনাশ লোক টা খুব বাজে।সে আমাকে খুব রাফ বিহেইভ করল।আমি কি সস্তা মাগি নাকি?
তার উপর সে হিন্দু।
—-
কুত্তার বাচ্চাটা আমার পিছনে যখন জোর করে করল তুমি মানা করলানা।আমার এখনো ওখানে জ্বালা পোড়া করতেছে।আমি কোনদিন পিছনে নিনাই আগে।

এরপর আমি বেশিক্ষণ দাড়ালাম না।আমি চলে আসলাম।তবে বুঝতে পারলাম রিসোর্টে আংকেলের সাথে সেদিনের চরম নোংরা লোক অবিনাশ ও ছিল।এবং আম্মুকে জোর করে চুদছে।বাজে বিহেইভ করছে।এবং জোর করে আম্মুর পুটকি মারছে।
এসব শুনে আমার খারাপ লাগল না একটুই।উল্টো কান এবং ধোন গরম হয়ে গেলো।

সেই রাতে আর কিচ্ছু হলোনা।
৩ দিন পর।
রাতে আংকেল আমাদের বাসায় আসলো।আম্মুকে নাকি উনার একটা নতুন কোম্পানির এমডি করবে।সে বিষয়ে কথা বলতে।সাথে আসলেন অবিনাশ আংকেল ও।আমি বুঝে গেলাম রাতে কি হবে।
খাওয়াদাওয়া সেরে আমাকে ঘুমাতে পাঠিয়ে দিয়ে উনারা বিশাল ফাইল পত্র নিয়ে ড্রয়িং রুমে বসল।

ঘন্টাখানেক আলাপ শেষে আমার রুমে উকি দিয়ে গেলো আমি ঘুমিয়েছি কিনা।আমার নাক ডাকার শব্দে কনফার্ম হল আমি ঘুমিয়ে কাদা।এরপর তিনজনই আমার আম্মুর বেডরুমে চলে গেলো।
আমি ও সময় ক্ষেপন না করে আগের পজিশনে চলে গেলাম।

দেখি দুই আংকেল শুধু বারমুড়া পরে আম্মুর খাটে আধা শোয়া হয়ে আছে।আমি ড্রেসিং টেবিলে বসে চুল আচড়াচ্ছে।আম্মুর পরনে একটা গোলাপি কাচ করা মেক্সি।(পড়তে সুবিধার জন্য আমি আম্মু এবং আংকেলদের নাম গুলা উল্লেখ করব)

জয়নাল- জুবাইদা দেখো,ব্যবসা কিন্ত অবিনাশের।তোমার উপর সন্তুষ্ট হয়ে সে তোমাকে তার কোম্পানির এমডি করতেছে।তুমি ওরে এতদিন ভুল বুঝচ্ছ।
সেক্সে একটু আগ্রেসিভ না হলে জমেনা।
চুদার সময় সে একটা পাগলা কুত্তা হয়ে যায়।হাহাহহা

অবিনাশ-এরকম ধুমসি কুত্তি পেলে পাগলা কুত্তা না হয়ে উপায় আছে?
তা যাহোক যখন জুবাইদার পোদ মারছিলাম তখন পাছা চটকিয়ে খুব মজা পাইছি।আর খানকির চোখে জল দেখে তো আমার ধোন খাড়া থেকে আর নামতেই চায়না।যা বল জয়নাল।এরকম কুত্তিদের চুদিয়ে কাদানোর শখ তো আমার অনেক পুরানো।তুই তো জানস।

জুবাইদা-মুচকি হেসে,হুম,সেদিন বুজচ্ছি।আমার পাছার বারোটা বাজায় দিছে উনি।পুটকিতে একটা আংগুল ও কখনো ডুকাইনি।সেখানে উনি ৭ ইঞ্চি লম্বা একটা ধোন সেদিয়ে দিলেন এত জোরে।

অবিনাশ-যাহোক।আজকে কিন্ত আর ন্যাকামি চলবেনা।এখন থেকে আমাদের বাধা মাগী হতে হবে।

জুবাইদা-দাড়িয়ে চুল বাধতে বাধতে ।তো মশায় আমার ব্রা পেন্টি গুলা কোথায়?
আমার কিন্ত খুব রাগ হয়ছিল যখন ঐ গুলা ছিড়ে ফেলছিলেন।

জয়নাল-আহ জুবাইদা,অবিনাশের নেস্টি একটা শখ হচ্ছে মাগীদের ব্রা পেন্টি ছিড়ে ইউজড ব্রা পেন্টি পার্সনাল রুমে স্টক করা।

অবিনাশ-(আম্মু চুল বাধছিল তাই হাত উপরে উঠানো।স্লিভ্লেস মেক্সি হওয়ায় বগল দেখা যাচ্ছিল)
আম্মুর বগলর দিকে ইংগীত করে- জুবাইদা,আমার কিন্ত এরকম লোমশ বগল ভালো লাগে।ক্লীন বগল আমার পছন্দ না।আমার আরেক টা অভ্যাস আছে।তোমার মত মাগীদের বগলের লোম দাঁত দিয়ে টেনে টেনে ছিড়ে কামিয়ে দেওয়া।আমার দাঁত মাগীদের বগল কামানোর রেজার ।হাহাহাহা

জয়নাল আংকেল দাড়িয়ে আম্মুকে সাম্নের থেকে জড়িয়ে ধরে কিস করেন।অনেক্ষন কাপড়ের উপর মাই পাছা লদকালদকি করে হাত উচু করে মেক্সি খুলে নেন।আম্মু কেবল ব্রা পরা।পেন্টি বা পেটিকোট কিচ্ছু নাই নিচে।এরপর আম্মুকে হাটুগেড়ে ফ্লোরে বসিয়ে উনি চুলের খোপা ধরে মুখে ছোট ছোট ঠাপ দিতে থাকেন।ছোট ঠাপ অল্প কিছুক্ষণের মধ্যে মুখচুদায় রুপান্তরিত হলো।আম্মু এক নাগাড়ে মুখ চুদা সহ্য করে যাচ্ছে।

হঠাৎ সাপাং করে আম্মুর পোদে বেল্টের আঘাতকরা শুরু করল অবিনাশ আংকেল।সাপাং সাপাং..
কখন যে পুরাপুরি উলঙ্গ হয়ে আম্মুর পিছনে গিয়ে বেল্ট দিয়ে আঘাত শুরু করছে খেয়াল ও করিনাই।
একের পর এক বেল্টের আঘাতে আম্মুর লদলদে পোদ,পিঠ,এমনকি পেটিতে উপর্যুপরি আঘাতে ধবধবে সাদা শরীর রক্ত বর্ণ হয়ে গেলো।

আম্মু অহ আহ করে জালে আটকানো মাছের মতো জয়নাল আংকেলের ধোন বের করে নিতে চাচ্ছিল মুখ থেকে।কিন্ত চুলের মুটি ধরে মুখ এমন ভাবে ঠেসা ছিল ।প্রায় ১৫ মিনিট মুখ চুদা দিয়ে জয়নাল আংকেল ধোন বের করে নিল।আম্মুর চোখের পানিতে ব্রা ভিজে গেছে পুরাপুরি।আম্মু কান্নাকাটি করতে লাগলেন।
তখন আবার জয়নাল আংকেল আবার মুখে পুরে দিলেন।

জয়নাল-আহ আহ,এখন মুখে মাল ঢালব কুত্তি।তুই আমার সব মাল খেয়ে নিবি।এক ফোটাও জেনে বাইরে না পড়ে।
আম্মুর মুখে ধোন পুরা থাকায় কিছু বলতে পারলনা।শুধু গগ গগ আওয়াজ করতে লাগল।
এরপর অবিনাশ পিছন থেকে আম্মুর চুলের খোপা ধরে খোপা খুলে চুল হাতে পেছিয়ে নিলেন।পেছিয়ে পিছন থেকে টান দেয়ায় আম্মুর মুখ আকাশ মুখি হয়ে গেলো।
অবিনাশ আংকেল অন্য হাতে আম্মুর নাক টিপে ধরলেন।

জয়নাল আংকেল আহ আহ আহ উফফ করতে করতে আম্মুর মুখে বীর্যপাত করলেন।
চুলে টান।নাকে টিপে থাকায় প্রায় মাল আম্মু ঘিলে ফেল্লেন।
জয়নাল আংকেল ধোন বের করতেই অল্প কিছু মাল আম্মু ওয়াক করে মুখ থেকে থু করে ফ্লোরে ফেলে দিলেন।এটা দেখে অবিনাশ আংকেল রেগে গিয়ে-
অবিনাশ- ওরে খানকি চুদি,ভোদা মারানি মাগি।তোর কত বড় সাহস তুই মাল বাইরে ফেল্লি বলে চুল পেছিয়ে ধরে দাড় করিয়ে ধপ করে পাছায় লাথি দিলেন।
আম্মু চিটকে গিয়ে খাটের কিনারে গিয়ে পড়ল।

Leave a Comment