আমার মা যখন বেশ্যা [১২]

পর্ব ৫১
দিয়া বাড়ি ফেরার পর ওর শরীরি ভাষার মধ্যে একটা certain চেঞ্জ লক্ষ্য করলাম। আমি দেখলাম ওর মধ্যে একটা চঞ্চল ভাব। ও বাড়ি ফিরে আমার চোখের দিকে তাকিয়ে কথা বলতে পারছিল না। আমার কেমন জানি মনে হচ্ছিল কি যেন লুকিয়ে যাচ্ছে। দিয়া একটা deep কাট junk টপ আর ফেড জিন্স পরে, খোলা চুল নিয়ে ও বাড়ি ফিরেছিল। এছাড়া ওর ব্যাগ ভর্তি বেশ কয়েকটা করকরে নতুন পাঁচশ টাকার নোটের বান্ডিল ছিল। টাকার বান্ডিল গুলো ব্যাগ থেকে বার করে দেরাজে তুলে রাখতে রাখতে দিয়া আমাকে জিগ্গেস করলো, ” কি হল, ফোন করে পাগল করে দিচ্ছিলে, এখন আমি এই যে এসেছি, আমার সাথে কথা বলবে না? দেখেছো একেবারে ব্যাগ বো ঝাই করে এনেছি। সবে শুরু হয়েছে, ওরা আমাকে আরো টাকা দেবে।” টাকা গুলো গুছিয়ে তুলে রাখবার সময় ওর চোখের দৃষ্টি দেখে আমার ভালো লাগছিল না।
আমি চুপ করে রইলাম, টাকা গুলো জায়গা মত তুলে রেখে ও আমার মান ভাঙাতে আমার শরীরের পিছনে এসে আমাকে জড়িয়ে ধরলো। আর আমাকে জড়িয়ে ধরা র পর, বলল, ” বুঝেছি, রাগ করেছ আমার উপর, তাই তো? আমি কি করবো বল, একটার পর একটা কাজ আমার সামনে ওরা এনেই যাচ্ছিল। আমি শেষ না করে কিছুতেই বাড়ি ফিরতে পারছিলাম না।”
আমি: দিয়া আমাকে সত্যি করে বল, ওরা তোমার সঙ্গে হোটেল রুমের ভেতরে কোনো রকম অসভ্যতা করে নি তো? দিনের বেলা না হয় মডেলিং ফটোশুট করতে করতে কেটে যেত। রাত গুলো তোমার হোটেল রুমে কাটাতে অস্বস্তি হচ্ছিল না?
আমার কথা শুনে দিয়া কিছুক্ষণের জন্য চুপ করে গেল। আমি খুব ভালো ভাবে লক্ষ্য করলাম যে ওর মুখের মধ্যে একটু অন্ধকার নেমে এসেছিল। দিয়া তাড়াতাড়ি নিজেকে সামলে নিয়ে, আমাকে আশ্বস্ত করতে প্রসঙ্গ এড়িয়ে অন্য কথায় চলে গেল। দিয়া বলল,” এই মডেলিং কন্ট্রাক্ট টা পাওয়ার জন্য যত টুকু করবার সেটা আমাকে করতেই হয়েছে, সবাইকে এই টুকু করতেই হয়। আঙ্কেল রা ভীষন ফ্রেন্ডলী। আমি তো কাজ টা করতে বেশ এনজয় করেছি। খুব জলদি একটা প্রথম সারির ফ্যাশন ম্যাগাজিন এর আমার বাছাই করা কিছু পিকচার্স পাবলিশ হবে। তুমি এসব নিয়ে বেশি চিন্তা কর না। চল না আমরা একসাথে শাওয়ার নি। ”
আমি বললাম, ” আমার কথা এড়িয়ে গেলে তো। ঠিক আছে। আমি আর কিছু জিজ্ঞেস করব না। তোমার যদি মনে হয় আমার সঙ্গে সব কথা share করবে তবেই না হয় বল। আর এখন আমি ওসব নেব না। মুড নেই। তুমি যাও ফ্রেশ হয়ে রেস্ট নাও। আমাকে এখন একটু বেরোতে হবে , বিকেলে কথা বলবো তোমার সঙ্গে।”
দিয়া আমাকে ফের জড়িয়ে আমার গালে আর ঠোটে চুমু খেয়ে বলল, ঠিক আছে সোনা, এখন আর তোমার সময় নেব না। তুমি কাজে বেরোচ্চ্ছ বেড়াও, তবে আজকের রাতের ডিনার আমি নিজে র হাতে বানাবো, তোমার মুড আজ আমি ঠিক করেই ছাড়বো।”
আমি অফিসে বেরিয়ে গেলাম। দিয়া আমাকে সি অফ করে দরজা বন্ধ করে ভেতরে চলে গেল। অফিসে এসে আমি কাজে কিছুতেই মন বসাতে পারলাম না। খালি নিজের চোখে দেখা দিয়ার ঐ পরিবর্তন গুলো আমাকে ভাবিয়ে তুলছিল। দিয়ার মধ্যে জন্ম নেওয়া অর্থ লিপ্সা দেখে আমি মনে মনে শঙ্কিত বোধ করলাম। কোম্পানির এম ডি আমাকে বিশেষ স্নেহ করতেন। লাঞ্চ এর পর আমার চোখ মুখের অবস্থা দেখে উনি কিছু একটা আন্দাজ করেছিলেন। উনি আমাকে ডেকে বললো শরীর খারাপ লাগলে আমি বাড়ি ফিরে যেতে পারি। মন অবসন্ন হয়ে ছিল, আমি তিনটে নাগাদ বাড়ি ফিরে আসবার সিদ্ধান্ত নিলাম। ফেরার পথে একটা বিশেষ জায়গা থেকে দিয়ার জন্য সাদা অর্কিড কিনলাম। দিয়া অর্কিড খুব ভালো বাসে। বাড়ির কাছে পৌঁছে আমি বাড়ির সামনে একটা পেল্লায় গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখে কিছুটা অবাক হলাম। গাড়িটা চেনা চেনা লাগছিল। অবশেষে চিনতেও পারলাম, ওটা রবি আংকেল এর গাড়ি ছিল। রবি আংকেল এর গাড়ি আমার বাড়ির সামনে দাড়িয়ে থাকতে দেখে অজানা আতঙ্কে বুক টা কেপে উঠলো। আংকেল কার সঙ্গে দেখা করতে এসেছে। দিয়া ছাড়া তো বাড়িতে কেউ নেই। আমি দরজার সামনে এসে বেল বাজাতে গিয়েও বাজালাম না। আড়ালে গিয়ে কখন দরজা খুলে ভেতর থেকে আংকেল অথবা অন্য কেউ বেরিয়ে আসে তার জন্য অপেক্ষা করতে লাগলাম।
আমাকে বেশিক্ষন ধরে অপেক্ষা করতে হল না। তিরিশ মিনিট এর মধ্যেই দরজা খুলে গেল। রবি আংকেল ভেতর থেকে বেশ পরিসন্ন মেজাজে সিস দি তে দিতে বেরিয়ে আসলেন। মিনিট খানেক পর আমি দরজায় দিয়া কেও দেখতে পেলাম। ও লজ্জা শরম সব কিছু বিসর্জন দিয়ে কেবল মাত্র একটা টাওয়েল জড়িয়ে রবি আংকেল কে সি অফ করতে বেরিয়ে এসেছিল। রবি আংকেল বিদায় নেওয়ার সময় দিয়া কে জড়িয়ে ধরে তার গালে কিস ও করলো। দিয়া হাসতে হাসতে রবি আংকেল কেও তার গালে চুমু একে দিল। এই দৃশ্য আড়াল থেকে দেখতে আমার বুক টা ভেঙে গেছিল। রবি আংকেল গাড়ি নিয়ে বেরিয়ে যেতে, দিয়া দরজা বন্ধ করে ভেতরে চলে গেল। ঐ ঘটনা প্রত্যক্ষ করার পর আমি আর ওখানে দাঁড়ালাম না। হাতের ফুল টা রাস্তার সাইডে ফেলে দিয়ে পায়ে হেঁটে বড়ো রাস্তার দিকে রওনা হলাম। একটা ট্যাক্সি নিয়ে সোজা চলে গেলাম একটা অভিজাত বারে। ওখানে গিয়ে একটা কর্ণার টেবিলে বসে একটা লার্জ পেগ ভদকা অর্ডার দিলাম। আমার চোখের কোনে জল চলে এসেছিল। কিছুতেই মন কে শান্তনা দেওয়ার ভাষা খুজে পারছিলাম না। এমন সময় রুমা আণ্টি র কল এল। আমি মুড অফ প্লিজ এখন আমাকে জ্বালিয় না বলে রেখে দিচ্ছিলাম। রুমা আণ্টি বলল,” তোমার আংকেল এর মতি গতি সুবিধের ঠেকছে না। তোমার মার সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে। তার নজর এখন সেফ তোমার গার্ল ফ্রেন্ড এর উপর। ওকে সামনের সপ্তাহে ব্যাংকক নিয়ে যাচ্ছে ভুলিয়ে ভালিয়ে সেফ ফুর্তি করতে। দেখা কর আমার সাথে। ইটস আর্জেন্ট! তুমি এখন আছো কোথায়?”
আমি বারে র ঠিকানা বললাম। সব শুনে রুমা আণ্টি বলল, ঠিক আছে তুমি ওখানেই থেকো আমি আসছি তোমার কাছে পনেরো মিনিটের মধ্যে আমি খুব কাছাকাছিই আছি ঐ বারের।
রুমা আণ্টি যখন এল, আমি প্রথম লার্জ পেগ শেষ করে দ্বিতীয় লার্জ পেগ এর পেয়ালায় চুমুক দিয়ে ছি। আণ্টি এসেই আমার হাত থেকে মদের পেয়ালা সরিয়ে নিয়ে বলল, ” উফ কি হচ্ছে টা কি সুরো।এই ভাবে কেউ ড্রিংক করে, কন্ট্রোল ইউরসেলফ।”
আমার চোখ দিয়ে আবারও জল বেরিয়ে আসলো। রুমা আণ্টি সেটা মুছিয়ে দিয়ে বলল, ” বাচ্চাদের মত কর না। কিচ্ছু হয় নি। মাথা ঠাণ্ডা কর। দিয়া কে তোমার আংকেল ভাল মতন ফাঁসিয়েছে। যতটুকু আমি দিয়াকে চিনেছি। সে তোমাকে ভালো বাসে না। সে টাকা আর তার মডেলিং কেরিয়ার কে ভালোবাসে। উপরে উঠবার জন্য সে এখন সব কিছু করতে পারে। তাকে বুঝিয়ে সুজিয়ে ফেরত আনা এখন অসম্ভব। তুমি ওকে কিছু কালের জন্য ছেড়ে দাও। তারপর নিজের ভুল বুঝতে পেরে ঠিক ফিরে আসবে তোমার কাছে নিজের থেকেই।।”
আমি বললাম, ” আংকেল আর তার বন্ধুরা খুব খারাপ। ওরা তো দিয়া কে নষ্ট করে দেবে।।মায়ের মতন একের পর এক অসভ্য কাজ করিয়ে যাবে। এটা আমি কি করে মেনে নিতে পারি?”
রুমা আণ্টি: তোমার কি ধারণা দিয়া কে নষ্ট করতে কিছু বাকি রেখেছে তোমার রবি আংকেল? তিন রাত দিয়াকে যে বাড়ি ফিরতে না দিয়ে হোটেল রুমের ভেতর আটকে রাখলো, সেটা নিচ্ছয় পুজো করবার জন্য না। দিয়া ইতোমধ্যে একাধিক পুরুষের সঙ্গে শুয়েছে। আর ভবিষ্যতেও আরো অনেক পুরুষের সঙ্গে শোবে। আঙ্কেল তার যা ১২ টা বাজানোর বাজিয়ে ওকে শুষে ওর যৌবনের সব রস বের করে নিয়ে তবেই ছাড়বে। তুমি ওর কাছে থাকলে এসব দেখে শুনে তোমার জীবনটা বিষাক্ত হয়ে যাবে। তাই এখন দূরে সরে যাওয়াই বেটার অপশন। মন খারাপ করে না সুরো। তোমায় বুঝতে হবে, দিয়া তোমার মতন ছেলের যোগ্য নয়। আগে সে যোগ্যতা প্রমাণ করুক তারপর তুমি ওকে নিয়ে স্বপ্ন দেখো। তোমার থেকে জীবন আমি অনেক তাই বেশি দেখেছি। আমি মানুষ ভালো চিনি সুরো। সারা জীবন কুরে কুরে মরার থেকে। এখনি সরে যাওয়া ভালো নয় কি? ভালো করে ভেবে ডিসিশন নেবে। আমি তোমার ভালো চাই বলেই এই advice দিচ্ছি।”
আমি: আংকেল কে কোনো ভাবে আটকানো যায় না?
রুমা আণ্টি: আংকেল এর পিছনে ভীষন প্রভাবশালী ব্যক্তিদের ব্যাক আপ আছে। এখন কিছু করা যাবে না। তোমার মা নিজেকে বের করে আনতে সক্ষম হয়েছে এই রবির খপ্পর থেকে তার জন্য কম মূল্য ইন্দ্রানীকে চোকাতে হয় নি। দিয়ার বয়স কম বলেই হয়তো এত সহজে ও রবির ট্র্যাপে আটকা পড়ে গেছে। তুমি ভেবো না। আমি আছি তোমার মা আছে, তোমার জীবন নষ্ট হতে দেব না। চল আজ রাত টা তুমি আমার সঙ্গে কাটাবে। আমার ওখানে আজ একটা ছোট ঘরোয়া পার্টি আছে। আমরা খুব মজা করবো।”
আমি না না করলেও, রুমা আণ্টি আমার কোনো কথা শুনলো না, বুঝিয়ে সুজিয়ে ঠিক ওর সঙ্গে নিয়ে গিয়েই ছাড়লো। পার্টি টে গিয়ে বেশ কিছু পুরোনো আলাপি দের সঙ্গে আবারও দেখা হল। ঈশানি আণ্টি, কবিতা আন্টি ঈপ্সিতা আণ্টি দের সঙ্গে দেখা হল। অনেক দিন পর ওরা আমাকে পেয়ে মেতে উঠলো। ঈপ্সিতা আন্টি সবাইকে ম্যানেজ করে দিয়ে আমাকে নিয়ে পাশের রুমে গিয়ে দরজা বন্ধ করলো। আমি যতবার বলবার চেষ্টা করলাম, আণ্টি প্লিজ আমাকে ছেড়ে দাও, আমি এসব কাজ ছেড়ে দিয়েছি।”
ঈপ্সিতা আণ্টি আমার কোনো কথা শুনলো না। উল্টে বলল, ” কত টাকা চাও তুমি , কত টাকা, আজ যখন তোমাকে পেয়েছি ছাড়াছাড়ি নেই। ফুল পয়সা উসুল করে তবেই ছাড়বো।” এই বলে শাড়ির আঁচল সরিয়ে দিয়ে বুক উন্মুক্ত করে জোর করেই আমার উপর শুয়ে পড়ল। উনি যেরকম ডেসপারেট ছিল, ইপ্সিতা আণ্টির সাথে আমি কিছুতেই পেরে উঠলাম না। উনি আমার শার্ট খুলতে খুলতে বলল, ” রুমা কে কতবার বলেছি, তোমার কথা। ও কিছুতেই তোমার নম্বর দেয় না। আজ তোমাকে পেয়েছি যখন আর ছাড়ছি না।” এই বলে আমার বুকে উনি মুখ ঘষতে আরম্ভ করলেন। আমি কোনরকমে বলতে পেরেছিলাম, ” প্লিজ কন্ট্রোল ইউরসেলফ, আমাকে ছেড়ে দিন। আমি এসব কাজ বন্ধ করে দিয়েছি।”
ঈপ্সিতা আণ্টি আমার প্যান্টের জিপে হাত দিয়ে সেটা ধরে নামাতে নামাতে প্যান্ট টা খুলতে খুলতে বলল,” তোমাকে খুশি করে দেব। কেন এরকম করছো, তুমি জান কত টাকা খরচ করে কত হ্যান্ডসম বয় কে ভাড়া করে নিজের বিছানা অব্ধি নিয়ে গেছি। কেউ তোমার মত সন্তুষ্ট করতে পারে নি। আর এখন তুমি মডেলিং অ্যাক্টিং ও স্টার্ট করে ফেলেছ। তোমার দাম আরো বেড়ে গেছে। তুমি যা চাইবে আমি দেবো। প্লিজ আমাকে কর।”
আমি ওকে কিছু বলে থামাতে যাবো এমন সময় আমার ফোনে দিয়ার ফোনকল এলো। আমি রিসিভ করে হেলো বলতেই, অপার থেকে দিয়া বলে উঠলো, এই শোননা আজ হটাৎ করে একটা বিশেষ পার্টির ইনভিটেশন চলে এসেছে। আমার না গেলেই নয়। এই মাত্র আমাকে আসতে বলা হয়েছে, প্লিজ মন খারাপ করো না। কাল কে আমরা এনজয় করবো। এই পার্টি টা খুব ইম্পর্ট্যান্ট, আমার না ফিরতে রাত হবে। আমার জন্য wait কর না। ডিনার করে নিও। আমি লক করে বেরিয়ে যাচ্ছি। তোমার কাছে তো ডুপ্লিকেট চাবি আছেই। ওকে bye।” এই বলে আমাকে কিছু বলবার সুযোগ না দিয়েই ও ফোন টা কেটে দিল। আমার একটু রাগ হল। কল্পনায় আমি দিয়া কে রবি আংকেল এর সঙ্গে বিছানায় শুয়ে ইনটিমেট হবার দৃশ্য যেন চোখের সামনে ভেসে উঠতে দেখলাম। এতক্ষণ ঈপ্সিতা আন্টিকে বাধা দিচ্ছিলাম। দিয়ার ফোনের পর পরই আমি নিজেকে আগের অবস্থান থেকে সরিয়ে এনে ঈপ্সিতা আণ্টির সামনে খুলে দিলাম। আমার এই মত বদল দেখে উনি খুশি হলেন। তারপর বিনা বাধায় পুরুষ অঙ্গ বের করে তার উপর চড়ে বসে riding করতে আরম্ভ করলো। মিনিট দশেক ধরে ঐ পজিশনে সেক্স করবার পর, আমিও ইপ্সিতা আণ্টির শরীরের মাদকতায় হারিয়ে গিয়ে একটু একটু করে গরম হয়ে তার উপর চড়ে বসলাম। ঈপ্সিতা আণ্টি কে বিছানায় ফেলে তার উপর চড়ে আদর করতে শুরু করলাম। ঈপ্সিতা আণ্টি আমার এই বিলম্বিত বোধদোয় খুশি হল। উনি বললেন, ” এই তো গুড বয়। শুধু শুধু ভদ্র ছেলের মতন নকরা করছিলে এতক্ষণ। এইবার এসো, কম অন সোনা, আমাকে পাগল করে দাও। আজকে এখানে আদর হয়ে গেলে তোমাকে আমি আমার গাড়ি করে আমার বাড়িতে নিয়ে যাব। আমার স্বামী দুদিন এর জন্য বাইরে গেছে। বুঝলে তো শুধু তুমি আর আমি কেউ ডিস্টার্ব করবে না…..”।
দিয়ার ফোনের পর আমারও মাথায় দুষ্টু বাসনা জেগে উঠেছিল। কিছুটা রাগ আর অভিমান থেকেই আমি মনে মনে দিয়া কে উদ্দেশ্য করে সেই মুহূর্তে বলেছিলাম, “টাকা আর ফ্রেমে র জন্য যদি তুমি প্রতিদিন এভাবে নিচে নামতে পার। তাহলে আমিও টাকা আর উন্নতির জন্য যার সাথে খুশি শুতে পারবো।”
কয়েক মুহূর্তের জন্য আমি এই সব ভাবতে ভাবতে নিজের মধ্যে হারিয়ে গেছিলাম। ঈপ্সিতা আণ্টি র ডাকে আমার সম্বিত ফিরে এল। ঈপ্সিতা আণ্টি আমার কাধ ঝাকিয়ে বলল, “কি হলো সুরো তুমি থামলে কেন? শুরু করো, আমি রেডি আছি।”
আমি মাথা নেড়ে ওনার প্যান্টি টা নামিয়ে নিয়ে আমার ঠাটানো বাড়াটা বিনা সংকোচে ওর ভেজা গুদে ঢুকিয়ে দিলাম। ঈপ্সিতা আণ্টি আমার পিঠে হাত দিয়ে আমাকে ওর বুকের উপর টেনে নিয়ে আকড়ে ধরলো। তারপর আমি আস্তে আস্তে ঠাপ দেওয়া শুরু করলাম। পাঁচ মিনিট আস্তে আস্তে মেরে পরে ঠাপানোর গতি বাড়ালাম। আমার বাড়া নিজের গুদে পেয়ে ঈপ্সিতা আণ্টি পাগল হয়ে উঠলো। সে আআহ আআহ আহহহ করে শীৎকার দিচ্ছিল।আমিও ভেতরে ভেতরে ক্ষুধার্ত ছিলাম। ঈপ্সিতা আণ্টি র মতন mature beauty কে বিছানায় পেয়ে চুটিয়ে ভোগ করে নিচ্ছিলাম। আরো দশ মিনিট ধরে করবার পর ঈপ্সিতা আণ্টি আর থাকতে পারল না , রস বের করে দিল। আমারও চরম মুহূর্ত এসে উপস্থিত হয়েছিল। অনেক কষ্টে নিজেকে সামলালাম। কারণ আমি জানতাম এত সহজে আমার রিলিজ করলে চলবে না কারণ ঐ রুমের বাইরে কবিতা আণ্টি ঈশানি আণ্টি আর রুমা আণ্টি রা রয়েছে তাদের কেও আমাকে করতে হতে পারে। ঈপ্সিতা আণ্টি আমার উপর হাইলি সন্তুষ্ট হয়েছিল। সে আমার ঠোঁটে ঠোঁট রেখে একটা লম্বা চুমু খেয়ে বলল, উফ তুমি আমাকে জাস্ট ভাসিয়ে নিয়ে গেলে এই কম সময়ের মধ্যেও। তুমি জানো একজন নারীকে পরিপূর্ন ভাবে সন্তুষ্ট করতে হয়। চলো আমার সঙ্গে বাড়ি যাবে তো।” আমি উঠে টিসু পেপার দিয়ে আমার বাড়ায় লেগে থাকা রস মুছতে মুছতে বললাম, ” উহু আণ্টি আজকে হবে না। তুমি রুমা আণ্টি কে ফোন কর। আমি ডিসিশন নিয়েছি। এবার থেকে সপ্তাহে অন্তত দুদিন আমি তোমাদের জন্য available থাকবো।”
ঈপ্সিতা আণ্টি আমার কথা শুনে আমাকে জড়িয়ে ধরলো। তারপর আমাকে গালে চুমু খেয়ে বলল, “wow , darun khobor, ওটা বাড়িয়ে চার দিন কর, দুদিন বড্ড কম হয়ে যাবে। আমি তো জানি আমাদের কমিউনিটি টে আমার মতন spoiled rich slut woman দের সংখ্যা কম নেই। তারা সবাই তোমাকে পেলে জাস্ট লুফে নেবে।”
ঈপ্সিতা আণ্টি নিজের কাধের ব্যাগ থেকে একটা পাঁচশ টাকার নোটের বান্ডিল বার করে আমার হাতে ধরিয়ে দিয়ে বলল, এই নাও, এটে তিরিশ হাজার টাকা রয়েছে। এটা তোমার জন্য। কি খুশী হয়েছ তো।
আমি মাথা নেড়ে ঈপ্সিতা আণ্টি কে একটা হাগ করে ওকে দরজা অব্ধি ছেড়ে দিলাম। আমার শরীর ম্যাচ ম্যাচ করছিল বেরিয়ে যাওয়ার চেষ্টা করলাম, কিন্তু পারলাম না। ঈশানি আণ্টি আমাকে আটকে দিল। আমি আবারও টপলেস হয়ে ঈশানি আণ্টি র হাত ধরে, ঐ বেডরুমের ভেতর প্রবেশ করলাম, আমাদের পিছন পিছন রুমা আণ্টি ও এল। কবিতা আণ্টি ও আসতো কিন্তু ও সেই সময় মাল খেয়ে ফুল আউট হয়ে গেছিল, সে সোফাতেই শুয়ে পড়েছিল। কবিতা আণ্টি কে ভালো করে শুয়ে দিয়ে দিয়ে আমার আর ঈশানি আণ্টির সঙ্গে ঐ রুমের ভেতরে আসলো। আর এসেই দরজা বন্ধ করে দিল। রুমা আণ্টি বলল, ” ওয়েলকাম ব্যাক সুরো, ঈপ্সিতা কে বলা তোমার কথা গুলো আমি শুনেছি। দারুন ডিসিশন নিয়েছ। সপ্তাহে দুদিন করে আমাদের হয়ে কাজ করবে , টাকা কামাবে।”
ঈশানি আণ্টি আমার পিছন দিক থেকে জড়িয়ে ধরে কাধের কাছে চুমু খেয়ে বলল, ” তোমার জন্য একটা গুড নিউজ আছে সুরো। আমরা আরেকটা প্রজেক্ট খুব তাড়াতাড়ি শুট করতে চলেছি। আগের টা ভালো দাম পাওয়া গেছে। তাই producer ra ei web series Tar বাজেট দ্বিগুণ বাড়িয়ে দিয়েছে। আগে হওয়া কথা মতন মিস সোনালী তোমার সঙ্গে মেইন কাস্ট রোল প্লে করবে। আর তোমাদের সঙ্গে আরেকজন কেও প্রথম বার এই সিরিজে introduce করা হবে। যাকে তুমি খুব ভালো করে চেন। হা হা হা…”
আমি রুমা আণ্টি র দিকে তাকিয়ে বললাম, কে উনি? প্লিজ আমাকে বল।
রুমা আণ্টি আমাকে সামনের দিক থেকে জড়িয়ে ধরে বলল, সারপ্রাইজ থাক। শুটিং সেটে তার সঙ্গে তোমার দেখা হবে। আর তাকে দেখে তুমি চমকে যাবে।
আমি বললাম,” আমাকে বল, অন্ধকারে রেখ না।”
ঈশানি আণ্টি আমার পিঠের স্কিনে হাত বোলাতে বোলাতে বলল, ” এখন আর কোনো কথা না এখন কাজ। চলো সুরো আমরা শাওয়ার নিয়ে আসি। ততক্ষনে রুমা তুমি একটা ভালো দেখে hd qualityr পর্ণ ভিডিও প্লে কর। অনেকদিন দেখতে দেখতে আমরা করি না।
রুমা হেসে বলল, ” জো হুকুম, তাহলে সুরোর মার একটা ভিডিও চালান যাক। নাকি ওর গার্ল ফ্রেন্ড এর এমএমএস। কোনটি দেখবে তোমরাই বল?”
আমি চুপ করে গেলাম। আমার মুখ লজ্জায় নিচে নেমে গেল। ঈশানি আণ্টি আমার মুখের দিকে তাকিয়ে আমাকে আরো বিব্রত করে রুমা আণ্টি কে বলল, ” ঠিক আছে আমরা দুটোই না হয় দেখবো।কি বল সুরো। এখন চল আমরা একসাথে শাওয়ার নিয়ে আসি কেমন।”

পর্ব ৫২
আমার ইচ্ছে অনিচ্ছের কোনো দাম ছিল না। আমাকে নিজের মনের বাসনার কথা বলে,
ঈশানি আণ্টি রুমা আণ্টির সামনেই আমাকে ফের নগ্ন করে আমার হাত ধরে টানতে টানতে ওয়াস রুমের মধ্যে নিয়ে গেল। আমি ওর সাথে শাওয়ার নিতে যেতে বাধ্য হলাম। আর বেডরুমে থেকে রুমা আন্টি আমাকে জ্বালানোর জন্য জোরে ভলিউম সেট করে মার একটা ভিডিও চালিয়ে দিল। ঈশানি আণ্টি ওয়াস রুমের দরজা খোলা রেখে ছিল। তারফলে মার ঐ ভিডিও টে মোনিং sound আমি শাওয়ার নিতে নিতে স্পষ্ট শুনতে পারছিলাম। মা ঐ ভিডিও টায় ইংলিশে গালি দিয়ে চিৎকার করছিল, পুরো বিদেশি পর্ণ অ্যাকট্রেস দের স্টাইলে, যা শুনে আমার দেহের রোম রোম শিহরিত হয়ে উঠছিল। ঈশানি আণ্টি আমাকে জড়িয়ে ধরে চুমু খেতে খেতে শাওয়ার নিচ্ছিল আর বলছিল “শুনতে পারছ সুরো তোমার মা কিরকম ডবল পেনাস্ট্রেশন করে মস্তি নিচ্ছে। She is a remarkable woman। What a slut she is, আমি সত্যি ভাগ্যবান উনি আমাদের কোম্পানি করতে রাজি হয়েছেন। ওনার সাথে কাজ করবার সুযোগ পেয়ে আমি গর্বিত। তোমার মায়ের মত নারী কেই দরকার ছিল। ইন্দ্রানী একজন পেশাদার মডেল অ্যান্ড হাই ক্লাস এসকর্ট। টাকা দিলে ও সব কিছু খুলে দেখাবে নতুন যারা আসছে তাদের মতন লজ্জা পাবে না।” ঈশানি আণ্টি র কথা শুনে বিস্মিত হয়ে গেলাম। আমার মুখের দিকে তাকিয়ে ঈশানি আণ্টি বলল,” ওহ তুমি বুঝি এখন ও এই খবর টা জানো না। রুমা বলে নি বুঝি। আজ সকালেই ফোন করে তোমার মা আমাদের প্রোডাকশন join করবার ইচ্ছা প্রকাশ করেছেন। এর জন্য আমরা ওনাকে অবশ্য একটা হিউজ amount এর অফার করেছিলাম। আমরা জানতাম এই অফার উনি কিছুতেই ফেরাতে পারবেন না। হা হা হা…। তোমার মার এখনো যা ফিগার উফফ ওকে আমরা ভালই ব্যাস্ত রাখতে পারবো। আচ্ছা সুরো আমাকে তোমার কেমন লাগে? আমার এই মাই গুলো তোমার পছন্দ?”
এই বলে ঈশানি আণ্টি আমার মুখটা ওর দুটি স্তনের মাঝে গুজে দিলেন। আমার শ্বাস বন্ধ হয়ে যাবার উপক্রম হল। কোনরকমে নিজেকে সামলে, ঈশানি আণ্টি আমার কানে গরম কথা বলতে আরম্ভ করতেই আমি আর উত্তেজিত হয়ে গেলাম। আমি ঈশানি আণ্টি র শরীরটার সঙ্গে খেলতে আরম্ভ করলাম। আমি ওনার মাই দুটো চুষতে চুষতে জিজ্ঞেস করলাম, “প্লিজ, খুলে বল, আমার মা কে নিয়ে কি করবে?” ঈশানি আণ্টি আমার চুলে বিলি কেটে দিয়ে উত্তর দিল, যা করবো তোমার সামনেই করবো…। তোমার মা নানা কাজ দিয়ে ব্যাস্ত রাখবো। ক্যামেরা র সামনে ক্যামেরা র পিছনে দুই জায়গায় তোমার মা ব্যাস্ত থাকবে। আর তার পিছনে যখনই ফাঁক পাবো, তোমাকে নিয়ে আমরা এই ভাবে একান্তে প্রাইভেসি মোমেন্ট এনজয় করবো। আমাদের জন্য টপলেস হয়ে মডেলিং করবে তো খোকা বাবু? আমি উত্তরে বললাম, আমি আর মডেলিং এটা মনে হয় সম্ভব হবে না। আমাকে ছেড়ে দাও।”
ঈশানি আণ্টি আমার পুরুষ অঙ্গ টে হাত বোলাতে বোলাতে বলল, ” এই যে শোনো, তোমার দ্বারা সব কিছু হবে। তোমার মধ্যে ট্যালেন্ট আছে। তোমাকে আমরা মুম্বাই নিয়ে যাব। ওখানে অনেকেই আছে যারা তোমার মতন ছেলেকে জাস্ট লুফে নেবে। তুমি এবার থেকে জিম টা মন দিয়ে করো। দেখবে পয়সা ওলা রিচ মেয়ে বউরা তোমাকে পাওয়ার জন্য পাগল হয়ে যাচ্ছে। আর তোমার ছবিও খুব চড়া দামে বিক্রি হচ্ছে।” এই বলে আণ্টি মাথা নিচু করে আমার পুরুষ অঙ্গ টে মুখ দিয়ে চুষতে আরম্ভ করলো। ঈশানী আণ্টির blowjob এর ফলে আমার খুব তাড়াতাড়ি মাল আউট হয়ে গেল। তারপরেও ঈশানী আণ্টি আমাকে ছাড়লো না। শাওয়ার এর মধ্যেই আমাকে ওয়াশরুমের দেওয়ালে চেপে ধরে উদোম চোদাচূদি শুরু করলো। আমি বললাম আমাকে ছাড়ো প্লিজ আণ্টি আমার কষ্ট হচ্ছে খুব…” ঈশানি আণ্টি কোনো কথা শুনলো না। উল্টে বলল, ” সুখ পেতে গেলে কষ্ট করতেই হবে সোনা। তোমার শরীর আমাদের মত নারীদের ভোগের জন্য তৈরি। সব আগল খুলে দাও। আমাদের সঙ্গে অবাধ যৌনতা উপভোগ করো। দেখবে আর কোন কষ্ট হচ্ছে না।”
এই ভাবে আমার সাথে বেশ কিছুক্ষন ধরে হট শাওয়ার নিয়ে ঈশানি আণ্টি আমাকে বিছানায় নিয়ে আসলো। ওখানে আগে থেকেই রুমা আণ্টি কাপড় চোপড় সব খুলে নগ্ন হয়ে বিছানায় সাদা বেড শিট এর তলায় অপেক্ষা করছিল। আমি বিছানায় আসতে রুমা আণ্টি ও ঈশানি আন্টি দুজন মিলে আমাকে আদর করতে শুরু করলো। এদিকে রুমা আণ্টি আমাকে seduce করবার জন্য আরেকটা হট xxx porn film প্লে করলো, মায়ের টা অফ করে। ওখানে একজন mature বিউটি কে বিছানায় চেপে ধরে চার পাঁচ জন আফ্রিকান তাদের বিরাট দৈত্য আকৃতির পুরুষ অঙ্গ নিয়ে গ্রুপ সেক্স করছিল। ওটা দেখতে দেখতে আমরা ধীরে ধীরে মেটে উঠলাম আদিম খেলায়। দুজনে দুই দিক থেকে চেপে ধরে আমাকে যে ভাবে আদর করতে শুরু করলো, দেখে মনে হল ওরা সেক্স এর ব্যাপারে অনেকদিনের ক্ষুধার্ত। আমি ওদের শরীরের স্বাদ পেয়ে আস্তে আস্তে তেতে উঠলাম। প্রথমে রুমা আণ্টি র হোলে নিজের পুরুষ অঙ্গ ঢুকালাম। তারপর রুমা আণ্টি কে শান্ত করে ঈশানি আণ্টি তার দুটো হোলেই এক এক করে আমার বাড়া ঢোকালো। ক্রমে ক্রমে যত সময় এগুলো টিভিতে চলা ঐ xxx পর্ণ ভিডিওর সাউন্ড ছাপিয়ে, আমাদের যৌন শীৎকারে ঘর ভরে উঠছিল। কতক্ষন একটানা ওদের সাথে করতে পেরে ছিলাম জানি না। পরদিন সকালে একটু বেলা করেই যখন ঘুম ভাঙলো তখন সারা শরীরে একটা ব্যাথার প্রভাব লক্ষ্য করলাম। বিছানা টে আমার পাশে তখন সেফ রুমা আণ্টি শুয়ে ছিল। ঈশানি আণ্টি কে দেখতে পেলাম না। ঈশানি আণ্টি হয়তো সকালেই উঠে রুম ছেড়ে রেডি হয়ে চলে গেছিল। চাদর টেনে সরাতে ঠাটানো বাড়াটা র দিকে এক বার দৃষ্টি গেল। ওটা টসটসে লাল ছিল হয়ে আর ব্যাথা ও হচ্ছিল। আমি উঠে বসবার পর বিছানায় সামান্য নাড়াচড়া হতেই রুমা আণ্টি জেগে গেল। আমার পাশে উঠে এসে আমার গালে একটা চুমু খেয়ে বললো, সুরো উঠে পড়েছ সোনা, কি সুন্দর একটা রাত উপহার দিলে সোনা। উফফ অনেক দিন মনে থাকবে। লাস্ট নাইট ইউ আর awesome।” এই বলে আবারও আমাকে জড়িয়ে ধরলো। আমার কাধের কাছে চুমু খেতে খেতে আমাকে ফের আরেক বার অস্থির করে তুললো রুমা আণ্টি।
আমি ওকে থামাবার চেষ্টা করলাম। আমি বললাম, “প্লিজ এখন ছাড়ো আমাকে বেড়াতে হবে। অফিসের জন্য আই অ্যাম অলরেডি গেটিং লেট।”
রুমা আণ্টি ছাড়লো তো না উল্টে আমাকে আলতো পুশ করে ফের বিছানায় শুয়ে দিয়ে আমার পেটের উপর চড়ে বসে বলল, ” কম অন সুরো, আজকের দিন টা অফিস বানক করে দাও কাল Sunday আছে। চলো না আমরা কজন মিলে দুই রাত এর জন্য কোথাও একটা ঘুরে আসি। দেখবে খুব মস্তি হবে।” আমি রুমা আণ্টি র প্রস্তাবে রাজি না হয়ে পারলাম না। রুমা আণ্টি আমাকে এক রাউন্ড আদর করে আমার অর্গানিজম বের করে নিয়ে ফোন টা হাতে নিয়ে এই ট্রিপ এর বিষয়ে সব কিছু অ্যারেঞ্জ করা শুরু করলো। Mondarmoni যাওয়াই ঠিক হল। ফোন করে সাথে সাথে ওখানকার এক বিলাশ বহুল রিসোর্টে বুকিং করে নেওয়া হয়েছিল।
রুমা আণ্টি ঈপ্সিতা আণ্টি কেও এই ট্রিপে অ্যাড করে নিল। সেই সমস্ত খরচ বহন করতে রাজি হয়ে গেছিল। তিনি সঙ্গে করে ওর এক দিদি কেও এনেছিল ওনার নাম ছিল জয়িতা। আমি যাওয়ার আগে পর্যন্ত জানতাম না যে ওখানে গিয়ে আমার মার সঙ্গে দেখা হয়ে যাবে। আসলে ঈশানি আণ্টি রা এক জন করে ক্যামেরা পারসন আর মেক আপ আর্টিস কে সঙ্গে নিয়ে একি রিসোর্টে আসছিল। সেখানে মাও আসছিল একজন ক্লায়েন্ট কে সঙ্গে নিয়ে আলাদা একটা গাড়িতে। ঈশানি আণ্টি দের গাড়িতে সঙ্গে ঐ দীপক নামের উঠতি হ্যান্ডসম মডেল টিকে নিয়ে যাওয়া হয়েছিল mandarmani।
এই ট্রিপ এর ব্যাপারে আমার মন ঠিক সায় দিচ্ছিল না। কিন্তু ওরা জোর করায় আমাকে যেতেই হলো। মা দের গাড়িটা আমাদের গাড়ির এক ঘন্টা আগে পৌঁছে গেছিল। ওখানে গিয়ে চেক ইন করার পর, জানতে পারলাম যে আমার মা তার ক্লায়েন্ট কে নিয়ে অলরেডি ব্যাস্ত হয়ে পড়েছে। তাদের রুমের দরজায় ডু নট ডিস্টার্ব ট্যাগ ঝুলছিল। অন্যদিকে রুমা আণ্টি আর ঈশানি আণ্টি পালা করে আমাকে আগলে আগলে রাখছিল। জয়া আর ঈপ্সিতা আন্টিরা আমাকে একটু ছাড় দিয়েছিল। সেই সময় টুকু আমি রুমা আণ্টি দের সঙ্গেই কাটাচ্ছিলাম। ওদের শুটিং এর কাজে হেল্প করছিলাম। আর এদিকে ক্লায়েন্ট কে সার্ভ করে মা একটু ফ্রি হতেই ঈশানি আণ্টিরা মাকে এনে হট লুক এর মেক আপ সেট করে তাদের শুট এর জন্য তাড়াতাড়ি রেডি করলো। আমি জানতে পেরেছিলাম, ঐ নব নির্মিত রিসোর্ট এর প্রমোশন এর জন্য মা কে এই শুট টা করতে হচ্ছে। পাশের একটা বড়ো সাউথ ফেস রুমে শুটিং হচ্ছিল। প্রথমে মা কে স্লিভলেস জঙ্ক টপ আর আর হট প্যান্ট পরিয়ে, খোলা চুলে জানলার পাশে দাঁড় করিয়ে শুট করা হল। এই এঙ্গেল থেকে মার পরিপূর্ন স্তনের আকার , বুকের ক্লিভেজ সব কিছু ক্যামেরায় পরিষ্কার ধরা পড়ছিল। তারপর, দীপক এর এন্ট্রি হল সিনে। মার সাথে দীপকের ঐ রুমের সুন্দর করে সাজানো বিছানায় ঘনিষ্ঠ অন্তরঙ্গ ভাবে শুয়ে দিয়ে কাছ থেকে কিছু শট নেওয়া হয়েছিল। পরিষ্কার ভাবে মা আর দীপক কে ঐ কমার্শিয়াল ভিডিও শুটে লাভারস হিসাবে দেখানো হচ্ছিল। মা কে ফুল নুড হয়ে একটা সাদা চাদর দিয়ে কোনরকমে নিজেকে ঢেকে নিয়ে বিছানায় শুতে নির্দেশ দেওয়া হয়েছিল। মা ওটা করতে রাজী ও হয়ে গেল। ঈশানী আণ্টির নির্দেশ মেনে মা একের পর এক sensual হট সব পোজ দিয়ে যাচ্ছিল। আমি এই শুটিং টা দুর থেকে দেখছিলাম, ওদের কাছে যাচ্ছিলাম না। আমার মনে একটু হলেও অসংকোচের ভাব ছিল। যে আমাকে সামনাসামনি দেখে মা যে কিভাবে রিয়েক্ট করবে বুঝতে পারছিলাম না। আমি ওদের কে বারণ ও করেছিলাম, আমি যে ঐ সেম রিসোর্ট এর উপস্থিত আছি সেটা মার কাছে যেন প্রকাশ না করা হয়। রুমা আণ্টি রা মুখে আমাকে আশ্বস্ত করল ঠিকই কিন্তু মা কে ঠিক জানিয়ে দিয়েছিল যে আমিও ওখানে আছি।
দুইঘন্টা ধরে শুট চলার পর, একটা ব্রেক নেওয়া হয়েছিল, সেই সময় মা একটা সিগারেট ধরিয়ে ধোয়া বের করে স্ট্রেস রিলিজ করছিল। রুমা আণ্টি সেই সময়, মার কাছে গিয়ে বলেই ফেলল, তোমার এই হট অবতার দেখে তোমার ছেলে তো তোমার কাছে আসতেই পারছে না লজ্জায়। তুমি তো বন্ধু সবাইকে মাত করে দিয়েছ। মা বলল, ওকে আবার এনেছ কেন তোমরা? ওর এসব পছন্দ না।”
রুমা আণ্টি জবাবে বলল, ” আরে ও ছেলে মানুষ এটাই তো ওর ফুর্তি করবার বয়স। তাছাড়া ও যাতে বোর ফিল না করে তার জন্য উপযুক্ত সঙ্গিনী খুঁজে বেছে নিয়ে এসেছি। তারা ওকে খেয়াল রাখবে।
মা জবাবে আর কিছু বলল না। আর আমার সাথে দেখা করতে পর্যন্ত চাইলো না। শুটিং টা শেষ করে ওকে আবার ক্লায়েন্ট এর কাছে ফিরে যেতে হবে। সেই কারণে তার কথা বলে নষ্ট করবার মতন সময় ছিল না। শুটিং শেষ করবার পর দীপক কে sobar সামনে জড়িয়ে ঠোটে ঠোট লাগিয়ে কিস খেয়ে, মা ঐ টপ এর হট প্যান্ট পরে নিয়েই আবার সেই ক্লায়েন্ট এর রুমে ফিরে গেল। ঈশানি আণ্টি রা তার দুজন crew কে সরঞ্জাম সমেত ফেরত পাঠিয়ে দীপক এর সঙ্গে, ঘনিষ্ঠ ভাবে আলাপচারিতা শুরু করলো। সেই সাথে মদের বোতল সব ব্যাগ থেকে বার হয়ে গেল, রুমা আণ্টি মা কে এগিয়ে দিতে বাইরে গেছিল, সে মিনিট পাঁচেক এর মধ্যে ফেরত এসে আমাকে ঐ রুমের ব্যালকনি থেকে ডেকে নিয়ে এসে বলল, ” সুরো কম অন তুমি তোমার রুমে যাও, ইপ্সিতা রা তোমাকে ওখানে এক্সপেক্ট করছে। গো অ্যান্ড সার্ভ them।”
আমি বললাম, ” আমার এখন ভালো লাগছে না রুমা আণ্টি প্লিজ। এই দীপক কেই পাঠিয়ে দাও না ওদের কাছে।”
রুমা আণ্টি: ” তা বললে কি করে হয়। ওরা তোমাকেই চায়। দীপক কে নয়। প্রথম প্রথম তোমার প্রব্লেম হবে কিন্তু ধীরে ধীরে যত সময় এগোবে সব অভ্যাসে দাড়িয়ে যাবে। বুঝলে। চলো আমি তোমাকে এগিয়ে দিচ্ছি।” এই বলে হাত ধরে আমাকে ipshita আন্টিরা যে রুমে ছিল, যেখানে আমার লাগেজ রাখা ছিল, সেখানে নিয়ে আসলো। দরজায় হালকা নক করতেই দরজা ভেতর থেকে খুলে গেল। ঈপ্সিতা আণ্টি এক হাতে মদ এর গ্লাস আর মুখ ভর্তি দুষ্টুমি মার্কা হাসি নিয়ে দরজা খুলে দিল। আমার দিকে তাকিয়ে নিয়ে বলল, ” কি ব্যাপার সুরো, শুটিং দেখতে যাচ্ছি বলে সেই যে গেলে আর এখন তোমার আসার সময় হচ্ছে?” আমি ipshita আণ্টির চোখে প্রবল যৌন তৃষ্ণা দেখতে পেয়েছিলাম। তার ওপর সঙ্গী জয়া আণ্টি সেই সময় শাওয়ার নিতে ওয়াস রুমে গেছিল। কাজেই তাকে তখনই দেখতে পেলাম না। ঈপ্সিতা আণ্টি র সঙ্গেই কথা হল।
রুমা আণ্টি বলল, ” আরে ছেলেমানুষ তো। তাই দেরি করে ফেলেছে। আর এরকম হবে না এই যে ওকে দিয়ে গেলাম। আবার কাল সকাল বেলা ওকে নিতে আসবো। Till then he is all yours।”
আমার দিকে তাকিয়ে বলল, “নাও সুরো মন খুলে সব ভুলে এনজয় করো এই আন্টিদের সাথে। আমি যেন কোনো অভিযোগ না শুনি। চলো বাই।”
আমি কিংকরতব্যবিমূঢ় হয়ে দাড়িয়ে থাকলাম। আমাকে ঈপ্সিতা আন্টিদের হাতে সপে দিয়ে রুমা আণ্টি চলে যাওয়ার পর ঈপ্সিতা আণ্টি আমার মুখের সামনে দরজাটা ভেতর থেকে বন্ধ করে দিল। আমার দিকে তাকিয়ে আমার প্যান্টের জিপে হাত রেখে বলল, ” কম অন সুরো প্যান্ট টা খুলে ফেল। তোমার ওটা এখন আমি নেব। জয়া শাওয়ার নিচ্ছে। আমার পর ও এসে তোমার টা নেবে।”
আমি আমার জন্য এক পেগ হার্ড ড্রিংক বানিয়ে, তাতে একটা লম্বা চুমুক দিয়ে, আস্তে আস্তে মানষিক ভাবে ঈপ্সিতা আণ্টি দের বিছানায় সন্তুষ্ট করতে প্রস্তুত হলাম।

পর্ব ৫৩
ঈপ্সিতা আণ্টি নিজে টান মেরে আমার প্যান্টের জিপ বেল্ট সব খুলল। শার্ট এর বাটন খুলে ধীরে ধীরে আমাকে টপলেস ও করলো। আমি বিছানায় গিয়ে বসলাম, আমাকে সেকেন্ড পেগ হার্ড ড্রিংক রেডি করে নিজের হাতে ধরে একটু একটু করে খাইয়ে দিয়ে আমার পাশে এসে বসলো। আস্তে আস্তে নেশাটা একটু জমতে আমি ইপ্সিতা আণ্টির সাথে সহজ হতে শুরু করেছিলাম। ঈপ্সিতা আণ্টি র সামনে নতুন করে লজ্জা পাওয়ার মতন কিছুই অবশিষ্ট ছিল না। কাজেই আসল কাজে মনোনিবেশ করলাম। আণ্টি আমার মুখের সামনে পিছন করে দাড়ালো। আমাকে পিছন দিক থেকে ওর ব্লাউজ টার বাধন খুলতে ইশারা করলো। আমি বাধ্য হলাম। দড়ি টেনে খুলে দিতেই, ইপ্সিতা আণ্টির blouse টা লুজ হয়ে গেল। আমি ইপ্সিতা আণ্টির পিঠে নতুন করানো ট্যাটু তার উপর হাত বোলাতে লাগলাম। এরপর ঈপ্সিতা আণ্টি আমাকে ব্রার হুক খুলবার নির্দেশ দিল। আমি সেই ইচ্ছেটাও পূরণ করলাম। নিজের থেকেই ঈপ্সিতা আণ্টি কে জড়িয়ে ধরলাম। আণ্টি তাতে খুশি হলেন। আমাকে হাত ধরে বিছানায় শুয়ে দিল। তারপর আমার উপর চড়ে আদর করতে শুরু করলো। মা আর দীপকের ইন্টিমেট পোজ নিয়ে শুতে দেখে আমি ভেতরে ভেতরে খুবই হর্ণি ফিল করছিলাম। তার উপর মদ পান করে গোটা শরীর চার্জ আপ হয়ে গেছিল। আমি ইপ্সিতা আণ্টির আদরে শুরু থেকে ভালো রেসপন্স দিতে আরম্ভ করলাম। ঈপ্সিতা আণ্টি আমার এই ব্যাবহারে খুব খুশি হলেন, উনি বললেন, “আজ বেশ চার্জ আপ হয়ে আছো দেখছি। ভেরি গুড।” এরপর নিজের হাতে আমার জকি টা সরিয়ে দিয়ে, একটা নামী ব্র্যান্ডের চকোলেট ফ্লেভারের কনডম আমার ঠাটিয়ে খাড়া হয়ে ওঠা বাড়াতে পরিয়ে দিল। তারপর ঠিক জায়গায় সেট করে শুরু হল, আমার উপর রাইড করে শুরু হল জোরে জোরে ঠাপ নেওয়া। উফফ প্রতি ঠাপে ঈপ্সিতা আণ্টি র মোটা মাই গুলো আমার চোখের সামনে নাচছিল। তার সাথে ইপ্সিতার আণ্টির মুখ থেকে বেড়িয়ে আসা অশাব্য ভাষায় গালি শুনে আমার জাস্ট কান লাল হয়ে উঠেছিল। মিনিট দশেক ধরে ঈপ্সিতা আণ্টি কে সুখ দেওয়ার পর, আমি আর টানতে পারলাম না। ঈপ্সিতা আণ্টি র কোমর চেপে ধরে অর্গানিজম বের করে কনডম ভরিয়ে দিলাম। কনডম এর খোল উপচে পড়ে রস ঈপ্সিতা আণ্টি র কোমর আর যোনি দেশের উপরেও পড়েছিল। ঈপ্সিতা আণ্টি আমার রস আঙ্গুলে লাগিয়ে মুখে নিয়ে টেস্ট ও করেছিলেন। তারপর আমাকে দুই মিনিট ব্রেক দিয়ে আবার আমার বাড়া কে হাত দিয়ে নাড়িয়ে নাড়িয়ে শক্ত করতে শুরু করলো। ইতিমধ্যে স্নান সেরে ইপ্সিতা আণ্টির দিদি জয়িতা আণ্টি , যার ডাক নাম জয়া সে টাওয়েল জড়িয়ে ঐ রুমের মধ্যে চলে এসেছিল। সে আমাকে উদোম নগ্ন হয়ে ইপ্সিতা আণ্টির সঙ্গে শুয়ে থাকতে দেখে মজা করে বলল,
” কিরে ঈপ্সিতা এসেই শুরু করে দিয়েছিস। আমার জন্য অপেক্ষা করতে পারলি না।”
ঈপ্সিতা আণ্টি জবাবে বলল, ” আরে জাস্ট ওয়ার্ম আপ করলাম রে দিদি। আসল খেলা এখন শুরু করবো।”
জয়া আণ্টি বেশ লোলুপ দৃষ্টিতে তাকিয়ে আমাকে ভালো করে মাপলো। তারপর ঈপ্সিতা আণ্টি কে বলল, ” তুই এইবার সর, যা গিয়ে শাওয়ার টা নিয়ে আয়। আমি ততক্ষনে একটু সুরো বাবু কে টেস্ট করে দেখি।” ঈপ্সিতা আণ্টি একটা দুষ্টু হাসি হেসে আমার উপর থেকে সরে গেল। ঈপ্সিতা আণ্টি ওয়াস রুমে চলে যেতেই তার জায়গায় জয়া আণ্টি এসে আমার সাথে শুলো। ওনার সদ্য স্নান করে আসা শরীর থেকে সুন্দর সুগন্ধি বডি ওয়াশের ফ্রাগ্নেন্স বেড়াচ্ছিল। উনি হুট করে টাওয়েল টা সরিয়ে দিয়ে নিজের mature সাইজ মাই জোড়া আমার মুখের সামনে ধরে, বলল ” এইবার দেখি তুমি কত বড়ো বেশ্যার ছেলে হয়েছ?” এই বলে আমার মুখটা ওর মাই এর খাজে কিছুটা জোর করেই গুজে দিল। মিনিট দুয়েক ওখানে আমার মুখ টা আটকে রাখবার পর, আমি যখন শ্বাস নিতে না পেরে হাস ফাঁস করছি। এমন সময় আমাকে মুক্তি দিয়ে, আমার ঠোঁট কামড়ে ধরে কিস করতে আরম্ভ করলো। তার বড় বড় নখ দিয়ে আমার পিঠ এমন ভাবে আকড়ে ধরলো যে আমার পিঠের চামড়া জায়গায় জায়গায় ছড়ে গিয়ে হালকা ব্লিডিং হচ্ছিল। পরবর্তী পনেরো মিনিট আমি হয়তো কোনদিন ভুলতে পারব না। জোর করে যেভাবে যৌনতার নামে আমার উপর শারীরিক নির্যাতন চলল, সেটা কিছুতেই উপভোগ করতে পারলাম না। তার উপর যখন আমার রস বের করবার সময় আসলো, জয়া আণ্টি কিছুতেই আমাকে রস বের করে সুখ এর পরিসমাপ্তি হতে দিল না।
জয়া আণ্টির সঙ্গে বিছানায় সময় কাটানোর পর আমি খুব ক্লান্ত বিধ্বস্ত হয়ে গেছিলাম। তারপর ও জয়া আর ঈপ্সিতা আণ্টি দের সঙ্গে, আরো দুই রাউন্ড মত ইন্টারকোর্স করে যৌন সুখ দিয়ে আমি আর ওদের সাথে এক রুমে থাকবার ভরসা পেলাম না। সেই সময় হাঁটতে কষ্ট হলেও, কোনরকমে শার্ট আর শর্টটা পড়ে নিয়ে পাশের রুমে গিয়ে দরজার নক করলাম। ঐ রুমে রুমা আণ্টি রা ছিল। আমি দরজায় গিয়ে নক করতে দু মিনিট এর মধ্যে রুমা আণ্টি এসে দরজা খুলে দিল।
আমি রুমের ভেতরে এসে দেখলাম। ঈশানি আণ্টি নগ্ন হয়ে কেবল মাত্র একটা বেড শিট গায়ে জড়িয়ে ঘুমিয়ে পড়েছে। আর বিছানা এলো মেলো, রুমা আণ্টি কেও খুব টায়ার্ড লাগছিল।ওর চুল ও খোলা ছিল। রুমা আণ্টি একটা পাতলা নাইটি পরে ছিল দীপক কে দেখতে পারলাম না। রুমা আণ্টি আমাকে বিছানায় বসিয়ে, নিজের ব্যাগ থেকে ওষুধ বার করে, আমার ক্ষত স্থানে লাগাতে লাগাতে বলল, ” উফফ ঈপ্সিতার দিদি তো তোকে পেয়ে একেবারে যা নয় তাই করে ছেড়েছে। ওদের কে আর আনবো না দেখিস। ইসস এই ভাবে কেউ করে। আমি বুঝতে পারি নি রে। আই অ্যাম সরি। তোকে ওদের আর মিট করতে হবে না।”
আমি জিজ্ঞেস করলাম, তোমাদের খেলা আজকের মতন কমপ্লিট ? দীপক কে দেখছি না।
রুমা আণ্টি ওষুধ লাগাতে লাগাতে বলল।” ওর কথা আর বলিস না। মানুষ না একটা মেশিন। শালা চোদাতেও পারে। এই তো আধ ঘন্টা ধরে করল, আমাদের দুজনের সাথে। আমাদের অবস্থা ধিলে করে দিয়ে এখন তোর মা কে জ্বালাতে গেছে। সব থেকে বড় কথা কি জানিস আমরা দুজন মিলে করেও ওর রস বের করতে পারি নি। কিন্তু আমি sure তোর মা ঠিক পারবে। দীপক তো বলছিল তোর মায়ের গতর টা দেখলে ওর যন্ত্র টা কেমন যেন বেশি একসাইটেড হয়ে ওঠে। হা হা হা…”
আমার এসব কথা শুনতে মোটেই ভালো লাগছিল না। আমি বললাম আমি খুব ক্লান্ত আমি এই বার একটু শোবো।
রুমা আণ্টি বলল, ” হ্যা এই তো ওষুধ লাগান হয়ে গেছে। শার্ট টা খুলে শুয়ে পর। আমি তোর পাশে শুয়ে তোর মাথায় হাত বুলিয়ে দিচ্ছি।”
রুমা আণ্টি যা বলল আমি তাই করলাম। রুমা আণ্টি আমাকে শুইয়ে আমার পাশে গা লাগিয়ে আধ শোওয়া হয়ে বসে আমার মাথায় হাত বুলিয়ে দিতে লাগল। ক্লান্ত থাকায় আমি পাঁচ মিনিট এর মধ্যে ঘুমিয়ে পড়লাম। ঘুম ভাঙলো রাতে, রুমা আণ্টির ঠেলায়। আমি চোখ খুলতেই রুমা আণ্টি দেখলাম ঠোটে লিপস্টিক লাগাতে লাগাতে বলল,
” কি হলো সুরো ওঠো, আর কত ঘুমাবে। ডিনার করবে তো। তোমার ঈশানি আণ্টি রা চলে গেছে। আমি তোমার জন্য অপেক্ষা করছিলাম।”
আমি উঠে ঘড়ি দেখে বললাম, ” এত দেরি হয়ে গেছে দশটা বেজে গেছে। আমাকে ডাকো নি কেন? তুমি চলে বরং যাও। আমি কিছু খাবো না। এক কাপ কফি বলে দিও আমার জন্য।”
রুমা আণ্টি: না খেলে চলবে কেন, রাতে তো আবার খাটনি আছে। ঈপ্সিতা দের স্যাটিসফাই করার ব্যাপার আছে। শরীর দেবে না। সুপ বলে দিচ্ছি। তোমাকে নিচে ডাইনিং হলে আসতে হবে না। রুম এই সার্ভ করে দেবে।
আমি এর জবাবে কিছু বললাম না। পনের মিনিট এর মধ্যে সুপ এসে গেল। আমি খেয়ে নিলাম। খাওয়ার পর পর ঈপ্সিতা আণ্টি দের রুম থেকে আমার ডাক এল। আমি প্রথমে না না করলেও, ঈপ্সিতা আণ্টি যখন একটা সারপ্রাইজ দেওয়ার কথা বলল, আমি আবারও ওদের রুমে যেতে রাজি হয়ে গেলাম। ওরা খুব সেক্সী ভাবে সেজে পাতলা সতিন নাইট ওয়ার পরে আমার জন্য অপেক্ষা করছিল। ঐ পোষাক গুলো পড়ে ওদের দেহের প্রায় সব কিছুই দেখা যাচ্ছিল কাপড়ের উপর থেকেই, আমি ড্যব ডাব করে ওদের দিকে তাকিয়ে আছি দেখে ওদের দুজনেরই উৎসাহ বেড়ে গেল। আমি ওদের কাছে যেতেই ওরা আমাকে হাত ধরে টেনে বিছানায় নিয়ে গেল। তারপর আমার শার্ট আর শর্টটা খুলে ফেলা হল। আমার হাত দুটো মাথার পিছনে শক্ত করে বেধে জয়া আণ্টি প্রথমে এসে শুলো। আমাকে চুমু খেতে খেতে আদর করতে শুরু করলো। আমি ছট পট করছি দেখে আমাকে চুপ করতে জয়া আণ্টি একটা Dirty trick খেলল আমার সঙ্গে। গ্লাসে পানীয় ঢেলে তার সঙ্গে একটা বিশেষ সেক্সুয়াল উত্তেজনা বাড়ানোর ওষুধ খাইয়ে দিল মদ এর সাথে কিছুটা জোর করেই। তারপর নিমেষের মধ্যে শরীরের রন্ধে রন্ধ্রে আগুন জ্বলে উঠলো। আমি হাত খুলতে বললাম, ইপ্সিতা আণ্টি আমার চোখে কামনার আগুন দেখে আমার হাতের বাধন খুলে দিল। বাধন খুলে দেওয়া র সাথে সাথে আমি ইপ্সিতা আণ্টি কে টেনে নিয়ে আমার শরীরের নিচে শুইয়ে দিলাম। তারপর কিছুটা ফোর্স করেই গায়ের জোরে ঈপ্সিতা আণ্টি র গুদ ঠাপাতে শুরু করলাম। দশ মিনিট ধরে ঠাপিয়ে ঈপ্সিতা আণ্টি র গুদ ঠাপিয়ে এফোঁড় ওফোঁড় করে ঈপ্সিতা আণ্টি র অর্গানিজম বার করে ছাড়লাম। ঈপ্সিতা আণ্টি কে ছাড়তেই জয়া আণ্টি কে নিয়ে ব্যাস্ত হতে হল। ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে খেতে ওকে টেনে আমার নিচে শোয়ালাম । তারপর জয়া আণ্টির দুটো পা হাত দিয়ে উচু করে ধরে, পায়ের ফাঁকে নির্দিষ্ট স্থানে আমার রসে ভেজা ঠাটানো বাড়াটা সেট করে ঠাপ দেওয়া শুরু করলাম। জয়া আণ্টি মুখ দিয়ে যাচ্ছেতাই সব ভাষা বের করছিল। তার মধ্যে খাঙ্কির ছেলে , মেয়ে চোদার মতন বিশেষণ ও ছিল। ওসব ভাষা শুনে আমি আরো উত্তেজিত হয়ে গায়ের জোরে জয়া আণ্টির সঙ্গে হার্ডকোর সেক্স্যুয়াল ইন্টারকোর্স করতে আরম্ভ করলাম। সারা রুম আমাদের যৌনতা মুখর আওয়াজে ভরে উঠেছিল। পনেরো মিনিট ধরে এমন ভাবে জয়া আণ্টি কে চুদলাম ও আর উঠে বসতে পারলো না। ঈপ্সিতা আণ্টি র সঙ্গে আরেক রাউন্ড করলাম । রস বেরিয়ে গেলেও শরীর টা পুরোপুরি শান্ত হল না। মেঝে থেকে শার্ট টা কুড়িয়ে নিয়ে, তারই সাথে মদের বোতল টা নিয়ে বিছানা ছেড়ে উঠে পড়লাম। ঈপ্সিতা আণ্টি দের রুম থেকে বেরিয়ে রুমা আণ্টি দের রুম এর দিকে না গিয়ে আমি উলটো পথে টলতে টলতে এগিয়ে চললাম। সেই রাতে হয়তো আমার উপর কোনো শয়তান ভর করে ছিল। আমি মায়ের রুমে র দরজাতে গিয়ে নক করলাম। দরজা ভেজানো ছিল। মা ও সেদিন আমার মতন নিজের রুমেই ডিনার করেছিল। দীপক এর সঙ্গে ঘনিষ্ঠ হয়ে অনেক টা সময় বিছানায় কাটানোর পর, দীপক কে রুমা আণ্টি দের রুমে শুতে পাঠিয়ে সে সময় মা তার ক্লায়েন্ট এর সঙ্গে ব্যাস্ত ছিল। ওরা সেই সময় এক চাদরের তলায় অন্তরঙ্গ ভাবে শুয়ে ছিল। আমি দরজা ঠেলে ভেতরে ঢুকতেই ঐ ক্লায়েন্ট ঘাবড়ে গিয়ে ধর মর করে উঠে পড়তে গেল। মা ওকে শান্ত হতে বলল, আমাকে ঐ খানে ঐ মত্ত অবস্থায় দেখে মা খুবই হতবাক হয়ে গেছিল, সে বিস্ময়ের দৃষ্টি টে আমার মুখের দিকে তাকিয়ে ছিল। যদিও মুখে নিজের মনের ভাব প্রকাশ করলো না। আমি দরজা টা সজোরে বন্ধ করে একটু একটু করে বিছানার দিকে এগিয়ে চললাম। মার ঐ ক্লায়েন্ট খুব নিরীহ ভালো মানুষ টাইপ ছিল। সে হিন্দি টে জিজ্ঞেস করল আমাকে, ” আপ কোন হে জি?” আমি ওর কথায় কোন জবাব না দিয়ে, প্রথমে মদের বোতল টার ছিপি খুলে দুই ঢোক মদ গিলে নিয়ে, বোতল টা খোলা অবস্থাতেই বিছানার পাশের বেড সাইড টেবিলে রাখলাম , তারপর ওকে মার শরীরের উপর দিয়ে আলতো ঠেলা দিয়ে সরিয়ে দিয়ে, নিজে শর্টস খুলে ছুড়ে ফেলে দিয়ে, মার চাদরের নিচে প্রবেশ করলাম। মা আমাকে কোনো বাধা দিল না। তারপর নিজের স্মার্ট ফোন এর ক্যামেরা ভিডিও mode অন করে ঐ ক্লায়েন্ট এর হাতে ধরিয়ে রেকর্ড করতে বলে, নিজে নির্দ্বিধায় মার উপর শুয়ে পড়লাম। মার স্তন জোড়া কে একসাথে টিপে চেপে ধরে আদর করতে করতে বললাম, আজ আমার এই দশার জন্য সম্পুর্ন ভাবে তুমি দায়ী। নিজেও নষ্ট হলে, আমাকেও করে ছাড়লে। তুমি শক্ত থাকলে রুমা আণ্টি রা আমাকে এত নিচে নামাতে পারতো না।” মা আমার কথায় কোনো জবাব দিতে পারলো না। শুধু ফেল ফেল করে অসহায় দৃষ্টি তে আমার দিকে চেয়ে রইল। দীর্ঘ খন ধরে সেক্স করার ফলে মার শরীর ঘেমে গেছিল। আমি প্রাণ ভরে মার উন্মুক্ত mature মাই নিয়ে খেলে, নিজেকে শান্ত করতে, আমার মুখ টা মার স্তন জোড়ার মাঝে গুজে দিলাম।

পর্ব ৫৪
মা আমাকে ঐ রূপে ওর সামনে দেখে বিস্মিত হয়ে গেলেও, ওত বড়ো পাপ কাজ করতে কোনো বাধা দিল না। কতটা জ্বালা জুড়াতে আমি নিজের মার সঙ্গে করতে এসেছি সেটা হয়তো মা আন্দাজ করেছিল। আমাকে বাধা না দিয়ে, আমার উপর রেগে না গিয়ে, শুধু মাত্র আমার মাথার উপর হাত বুলিয়ে দিয়ে বলল, ” তোকে এতটা কষ্ট দিয়েছি আমি বুঝতে পারি নি। যাই হোক আর তুই কষ্ট পাবি না। আমার যা হবে হোক তোকে কেউ জোর করবে না।”
আমি আবদারের সুরে বললাম , ” তুমি এবার থেকে আমার সঙ্গে থাকবে তো? আমি ভীষন একা হয়ে পড়েছি।”
মা আমার এই কথার কোনো জবাব দিল না।
তারপর আমি মার সঙ্গে শুয়ে যেই সেক্স করতে উদ্যত হলাম, আমাকে বুকের মধ্যে জড়িয়ে আকড়ে ধরে বলল, চাপা গলায় বলল, “কনডম টা পড়ে নে বাবু। জানিস তো রাজ্যের লোক এর সাথে শুতে হয় আমাকে, আমার জন্য তোর না কোন ক্ষতি হয়ে যায়।”
পাশেই বেড সাইড টেবিলে একটা কনডমের খোলা প্যাকেট রাখা ছিল।।সেটা থেকে জলদি একটা কনডম বের করে পরে নিয়ে নিজের মা কে বিছানায় চেপে ধরলাম। মা আমাকে বিন্দু মাত্র বাধা দিল না। বড়ো চোখ নিয়ে নিস্পলক দৃষ্টিতে তাকিয়ে রইল। আমি মার চোখে চোখ মেলাতে পারলাম না। চোখ বুজেই মার গুদে নিজের যন্ত্র টা গুজে দিলাম। মার গোটা শরীর টা এক মুহূর্তের জন্য কেপে উঠে স্থির হয়ে গেল। মায়ের গুদে বেশ জোরে র সাথেই নিজের ঠাটিয়ে যাওয়া বাড়া টা গেঁথে ঠাপ দিতে শুরু করলাম। আমার ঠাপের চোটে খাট টা কেপে উঠছিল। মার মাই গুলো কে চুষতে চুষতে আমি ঠাপ মারছিলাম । একটা সময় পর মা উত্তেজনায় শীৎকার করতে লাগলো। আমি যেভাবে চুদছিলাম। মার খুব ব্যাথা লাগছিল। কারণ দীপক এর পর ক্লায়েন্ট এর কাছে দীর্ঘ খন চোদা খেয়ে মার গুদ এমনিতেই ফুলে লাল হয়ে উঠেছিল। তার উপর আমার বাড়া নিতে মার বেশ কষ্ট হচ্ছিল। অন্য সময় হলে সুস্থ থাকলে হয়তো আমার মায়ের প্রতি সহানুভূতি প্রকাশ পেত। কিন্তু সেই সময় আমার মধ্যে সাক্ষাৎ শয়তান ভর করে ছিল। দিক বিদিক শূন্য হয়ে গায়ের জোরে মা কে নিজের শরীরের নিচে ফেলে চুদছিলাম। মার ঘামে ভেজা ক্লান্ত শরীর টাকে কোনো রেহাত করলাম না। প্রথম বার একটা বেশ্যার শরীর হিসেবে দেখছিলাম। আর সেই ভাবেই নিজের আসুরিক লালসা মেটাতে ব্যাবহার করছিলাম। আমার ঠাপে ঠাপে একটা সময় পর মা অস্থির হয়ে উঠলো। দুটি কনডম ব্যাবহার করে ফেলে দেওয়ার পরও যখন আমি তৃতীয় বার কনডম পড়তে গেলাম, মা আর নিজেকে ধরে রাখতে পারল না। ওর ধৈর্য্য র বাঁধ ভেঙে গেল। আমার কাছে হাত জোড় করে ওকে ছেড়ে দেওয়ার জন্য প্রার্থনা করলো। ওর খুব কস্ট হচ্ছিল।।আর নিতে পারছিল না। আমি হেসে বললাম, ” তোমার মতন একটা বেশ্যা এই কথা বলছে…তুমি নাকি আর নিতে পারবে না। সেদিন তো আমার সামনে দিব্যি দীপকের টা নিলে আমি সেদিন তোমাকে সন্তুষ্ট করতে পারি নি। আজ কে তোমাকে আমি ছাড়বো না।” মার চোখের পাস থেকে জল বেরিয়ে এলো। আমি মায়ের চোখের জল দেখেও দুর্বল হলাম না। বরং চ মাকে হাত ধরে টেনে তুলে বিছানায় বসিয়ে, হুইস্কির বোতল টা ওর সামনে এনে অর্ধেক বোতল হুইস্কি পুরোটা ঢক ঢক করে মার মুখের ভেতর ঢেলে দিলাম। আমি বললাম, এবার গায়ে জোর পাবে। আর কষ্ট হবে না। এই কথা বলতে বলতে আমার দৃষ্টি মার ক্লায়েন্ট এর দিকে চলে গেছিল। আমি দেখলাম উনি আমাদের চোদাচূদি দেখে রেকর্ডিং থামিয়ে নিজের বাড়া তাকে হ্যান্ডেল মারতেই ব্যাস্ত। এদিকে হুইস্কির বোতল টা খালি হবার সাথে সাথে মা আর সোজা হয়ে বসে থাকতে পারলো না। চোখ বুজে বিছানায় এলিয়ে পড়ল। তার কয়েক সেকেন্ড পর যখন মা চোখ খুলল, তার চোখের দৃষ্টি মদ আর নিষিদ্ধ কামের আগুনে পুড়ে লাল হয়ে গেছে। মা হাতের আঙ্গুল নাড়িয়ে ইশারা করে আমাকে ওর দিকে ডাকলো। আমি আরো একবার মার শরীরের উপর ঝাপিয়ে পড়লাম। জিভ বের করে মার কাধ বগল ক্লিভেজ সব চাটতে শুরু করলাম। হুইস্কি পেটে যেতেই মাও ভিতর থেকে কামের আগুনে উত্তপ্ত হয়ে উঠেছিল। মা চোখ বন্ধ করে আমার অত্যাচার সহ্য করে নিচ্ছিল। মা নিজের জিভ টা আমার মুখের ভেতর চালান করে দিল। আমি মার জিভ জে নিজের জিভ দিয়ে আঁকড়ে ধরে, চুষতে লাগলাম। সামনে আমার বাড়া আবার তাড়াতাড়ি ঠাটিয়ে গেল, মার গুদ সারাদিন ধরে একাধিক বার চোদোন খেয়ে ফুলে গেছিল। মা সামনে নিতে পারবে না বুঝতে পেরে, আমি এইবার মা কে উল্টো করে ডগী পোজে শোয়ালাম। আর মা আমার ইচ্ছে অনুযায়ী ডগি স্টাইলে এসে আমার বাড়া নেবার জন্য আরো একবার রেডী হলো। আমি আর সময় নষ্ট না করে মার ass হোলে নিজের বাড়া সেট করে, ঠাপানো শুরু করলাম। আর ঠাপানোর সাথে, মার স্তন জোড়া রীতিমত জোরে জোরে কাপছিল। মা উত্তেজনায় মুখ দিয়ে নানা সেক্সুয়াল মোনিং সাউন্ড বের করতে শুরু করলো। আমি সেই জন্যই হয়তো দশ মিনিট এর বেশি টিকতে পারলাম না। তার মধ্যেই অনেক খানি রস বের করে বিছানা আর মায়ের শরীরের নিম্ন অংশ ভিজিয়ে দিলাম। এত রস বের করার পর ও আমার মন ভরলো না। আমি মার শরিরের উপর থেকে উঠলাম না। তাকে বিছানার উপর চেপে ধরে ফের আদর করতে শুরু করলাম। মা ক্লান্ত হয়ে পড়েছিল, তার শরীর আর সাথ দিচ্ছিল না। তার পরেও মা যতক্ষণ পর্যন্ত পারলো আমাকে চাহিদা পূরণ করতে দিল। ভোরের আলো ফোটার পরেও, আমি মা কে যখন ছাড়তে চাইছি না দেখে সে আমাকে রীতিমত কাকুতি মিনতি করে বলল, ” এখনকার মতো ছেড়ে দে বাবু। আমি কথা দিচ্ছি রাতের বেলা আজ তোর সাথে বাড়ি ফিরব। তখন তুই যা খুশি তাই করবি।
সারা রাত ধরে একাধিক পুরুষের সঙ্গে শুয়ে মার শরীর টা লাল হয়ে উঠেছিল। আমি তাকে ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেয়ে বললাম,
মনে থাকে যেন। এখন থেকে আমি যখন চাইবো যেভাবে চাইবো। সেভাবে তুমি এসে আমার সঙ্গে থাকবে। আর আমার প্রয়োজনে বিছানা গরম করবে।
মা চোখ বুজে মাথা নেড়ে আমার কথা সমর্থন করলো। তারপর আমি মার উপর থেকে উঠলাম। মার ঐ নিরীহ গোবেচারা টাইপ ক্লায়েন্ট তখন মার সঙ্গে আমার লাইভ সেক্স দেখে প্যান্ট খুলে ফেলে দিয়ে, হ্যান্ডেল মারছিল, ওর হাত থেকে ফোন টা নিয়ে আমি রেকর্ড করা ভিডিও টা চেক করে নিলাম। চোদানোর সময় মার শীৎকার শুনে বাড়া আরো একবার দাড়িয়ে গেছিল। আর এক রাউন্ড সেক্স করে মা কে যখন ছাড়লাম। মা ক্লান্ত হয়ে বিছানায় বেশ কিছু খন নেতিয়ে পড়ে রইল।
দুপুর বেলা লাঞ্চ সেরে আমরা সকলে তিনটে গাড়ি নিয়ে শহরের উদ্দেশ্যে রওনা হলাম। সারা রাত চুদিয়ে মার শরীর কিছুটা খারাপ হয়ে ছিল। কাজেই মা লাঞ্চ এর টেবিলে বিশেষ সুবিধা করতে পারলো না।
রুমা আণ্টি মার অবস্থা দেখে,মজার ছলে বলল, “সারা রাত ধরে তিনটে পুরুষ এর বাড়া খেয়ে, আর পেট ভরে মাল খেয়ে, ইন্দ্রানীর খিদে মিটে গেছে। কাজেই একদিন লাঞ্চ না করলেও ওর কিছু এসে যাবে না।”
বাড়িতে ফিরে মা শাওয়ার নিতে গেল। আমি স্বাভাবিক অবস্থায় ফিরতে মার চোখ এর দিকে চোখ মেলে তাকাতে পারছিলাম না। লজ্জায় মরমে মরে যেতে ইচ্ছে করছিল। রাতে খাবার পর, মা একটা সেক্সী স্লিভলেস সতিন নাইট ড্রেস পরে এসে আমার রুমে এসে পরিস্থিতি স্বাভাবিক করতে বলল, “তুই মিছি মিছি লজ্জা পারছিস। এসব আজকাল কার দিনে কোনো ব্যাপার ই না। কালকে প্রথম বার তোকে একদম সাচ্চা পুরুষ মানুষ মনে হল। আমি খুব তৃপ্তি পেয়েছি কাল রাতে তোর সাথে করে। নেহাত ক্লান্ত ছিলাম। না হলে আরো অনেক ক্ষন ধরে আমরা মস্তি লুটটাম। এখন চল বিছানায়, আমরা রাত না করে শুয়ে পরি। আজকে ধীরে সুস্থে সব করবো। ওকে।”
আমি কিছুটা ঘাবড়ে গিয়ে বললাম, না না। যা করে ফেলেছি ফেলেছি। সুস্থ ছিলাম না। নেশার ঘোরে বুঝতে পারি নি কতটা বাড়াবাড়ি হয়ে যাচ্ছে।
মা বলল, ” উফফ সুরো, বেকার কস্ট পারছিস সোনা। রুমার কথায় এসে, ঐ slut রিচ স্পইলড ওমেন দের সাথে শুয়ে নিজের শারীরিক চাহিদা মেটানোর চেয়ে, আমার সাথে শুয়ে করে নেওয়াই বেটার অপশন নয় কি। চল আমার সাথে। আমি সব কিছু ঠিক করে দেব।” এই বলে আমার গালে চুমু খেয়ে আমাকে হাত ধরে টেনে নিয়ে নিজের বেডরুমে শুতে নিয়ে আসলো। আমার শার্ট খুলে বিছানায় শুইয়ে দিল। তারপর আস্তে আস্তে আমার উপর এসে বলল, “কিরে তোকে আজ খুব disturb লাগছে। অফিসে কোনো প্রব্লেম হয়েছে?”
আমি সন্ধ্যেবেলায় অফিস থেকে মেল পেয়েছিলাম। এই রুমা আণ্টি দের জন্য কাজ করে করে আমার অফিসের ছুটির পরিমাণ বেড়ে যাচ্ছিল। আমার বস আমাকে আমার অ্যাটেনডেন্স নিয়ে শো কজ মেল করেছিল । এই শোকজ মেল এর ঠিক মতন জবাব না দিলে আমার চাকরি টিও চলে যেতে পারে। এই কথাটা মা কে খুলে বলতে মা আমাকে আশ্বস্ত করে বলল, “তোর বস কে কাল রাতে ডিনারে ইনভাইট কর। তোর চাকরি যাতে থাকে আর প্রমোশন ও যাতে হয় সেই ব্যাবস্থা আমি নিজে দায়িত্ব নিয়ে করবার চেষ্টা করবো। তুই এসব নিয়ে ভাবিস না। আয় আমরা এইবার শুয়ে পড়ি। আজ অনেকক্ষণ ধরে করবো, যতক্ষণ তুই পারবি।” এই বলে মা আমার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে লাগল। অনেক ক্ষন ধরে চুমু খেয়ে খেয়ে মার ঠোঁটের সমস্ত লিপস্টিক এর রঙ শুষে নিয়ে যখন মা কে ছাড়লাম, মা হাফিয়ে উঠেছিল, জোরে জোরে নিশ্বাস ছাড়ছিল। দিয়া কে হারিয়ে যত টা আপসেট ছিলাম। মা কে ফিরে পেয়ে সেই হতাশা অনেক টা দুর হয়ে গেছিল। আমি আলো নিভিয়ে মার উপরে শুয়ে পড়লাম। মা যেমন বলেছিল ঠিক তেমন ভাবেই করলো, প্রথমে কোনো তাড়াহুড়োতে গেল না। আস্তে আস্তে আমার ইগো স্যাটিসফাই করে একটু একটু করে যৌনতার তীব্রতা বাড়ালো। যত সময় এগুলো আমি সব ভুলে একটু একটু করে নিজের মার সঙ্গে নিষিদ্ধ প্রেমে মেটে উঠলাম। এক চাদরের তলায় অন্তরঙ্গ ভাবে শুয়ে একে অপরের দেহ থেকে উষ্ণতা ভাগ করে নিতে লাগলাম। এমন ভাবে আদর পর্ব শুরু হল, মার একবার বলা স্বত্বেও আমি আমার পুরুষ অঙ্গ টে কোনো প্রটেকশন নিলাম না। মা অবশ্য ক্লিন করে রেখেছিল, কাজেই কনডম না পড়ায় এই বারে বিশেষ আপত্তি করলো না। আমি মা কে জড়িয়ে ধরে পুরো লাভার এর মতন আদর করছিলাম। তার কাঁধ বুক ঠোঁট চুমুতে চুমুতে ভরিয়ে দিচ্ছিলাম। আমার আদর খেয়ে খেয়ে মা ভেতরে ভেতরে বেশ গরম ফিল করছিল। যখন মার গুদে বাড়া সেট করে হালকা গতিতে ঠাপ দেওয়া শুরু করলাম, মা আমাকে পিঠের উপর নিজের দুই হাত দিয়ে আর নিজের বুকের মধ্যে চেপে ধরলো। আমি পাগলের মতো মার মাই গুলো খেতে খেতে ঠাপ দিতে লাগলাম। মা পিঠে হাত রেখে আমাকে কিছুতেই ওর বুকের উপর থেকে সরতে দিচ্ছিল না। আমি যতক্ষণ পারলাম ওই পজিশনে থেকে মা কে সুখ দেওয়ার চেষ্টা করলাম। পাঁচ মিনিট আস্তে করার পর, আমি গতি বাড়ালাম। গতি বাড়াতেই খাটটা বেশ জোরে জোরে নড়তে শুরু করলো। মিনিট পনের ধরে এক নাগাড়ে ইন্টারকোর্স করবার পর, আমি আর পারলাম না, অর্গানিজম বের করে মার গুদের ভেতর টা আমার গরম বীর্যে ভরে দিলাম। এটা করার পর মা এমন হটাৎ এমন একটা কিনকী ব্যাপার করলো যা দেখে আমার গা ঘিন ঘিন করে উঠছিল। মা সটান নিজের ডান হাতের মধ্যমা আঙ্গুল টা নিজের গুদে স্পর্শ করে সেখান থেকে সরাসরি নিজের মুখে পুরে আঙ্গুল টা আমাকে দেখিয়ে দেখিয়ে চুষতে লাগলো। চোখ বন্ধ করে বলল, ” উম্ম সুরো, নট bad at all, ভালই টেস্ট তোর রসের। তবে তোকে আরো ভালো হতে হবে বিছানায়। আমি তোকে একটা ডায়েট করে দেব। ওটা ফলো করে চলবি। দেখবি তোর ভোল পাল্টে গেছে।” আমি মুগ্ধ চোখে মার দিকে তাকিয়ে রইলাম। মা আমার গালে একটা চুমু খেয়ে নিজের কাজে ব্যাস্ত হয়ে পড়ল। মা আমার পুরুষ অঙ্গ টিসু পেপার দিয়ে ভালো করে মুছে নিয়ে, আমাকে বিছানায় ফের শুইয়ে দিয়ে আমার উপর চড়ে বসল। আমার পুরুষ অঙ্গ আবার খাড়া করিয়ে মা রাইডিং পজিশনে সেক্স করতে আরম্ভ করল। আমি যৌনতার আদিম উত্তেজনায় মেতে উঠলাম। সেক্স করতে করতে আমি আর মা দুজনেই ঘেমে গেছিলাম। তবুও দুজনের কেউ কাউকে ছাড়তে চাইছিলাম না। নিজের বেস্ট দিয়ে মা কে সন্তুষ্ট করার চেষ্টা করছিলাম। প্রতি মুহূর্তে যৌনতার রেশ আমাদের শরীরের কোষ গুলো কে যেন সজীব করে তুলছিল। মার মাই গুলো এত জোরে জোরে নাচছিল, মনে হচ্ছিল যেকোন মুহূর্তে ওগুলো বুক এর থেকে আলাদা হয়ে বেরিয়ে আসবে। পনের মিনিট মতন মার অত্যাচার সহ্য করে আমি আবারও অর্গানিজম বের করে নেতিয়ে পড়লাম। মা তারপরেও দেখলাম পুরোপুরি সন্তুষ্ট হল না। আমার পাশে শুয়ে আবারও আমার পুরুষ অঙ্গ টে হাত দিয়ে ওটাকে বড়ো করতে শুরু করলো। মার হাতের ম্যাজিকে আমার পুরুষ অঙ্গ আবারও বেশ অল্প সময়ের মধ্যেই দাড়িয়ে গেল।

More বাংলা চটি গল্প

Leave a Comment