আমার জীবনের কাহিনী পর্ব – ০১ • Bengali Sex Stories

আমার নাম সুমি। আজকে আমি আপনাদের আমার জীবনের কিছু সত্য ঘটনা বলবো। আমি একটি ধনী পরিবারের একমাত্র মেয়ে। অবশ্য আমার দুই ভাই আছে। এক ভাই আমার বড় আর এক ভাই আমার ছোট। আমার বাবা একজন সফল ব্যবসায়ী আর আমার মা একটি এনজিও পরিচালনা করে। বুঝতেই পারছেন আমার বাবা ও মা দুই জনেই ভীষণ ব্যস্ত মানুষ। বাবা ও মা আমাদের তিন ভাই বোনকে পর্যাপ্ত সময় দিতে না পারলেও আমাদের তিন ভাই বোন এর কথনই অর্থের অভাব হতে দেইনি।

যে সময় এর কথা আমি বলছি তখন আমার এইচ এস সি পরীক্ষা শেষ হয়েছে। আমি পরীক্ষার রেজাল্ট এর অপেক্ষা করছি আর বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য কোচিং করছি। সেই সময় কচিং ক্লাস ছাড়া বাকি সময় সারা দিন রাত আমি ফ্রী থাকতাম। আমার বড় ভাই তখন মেডিক্যাল কলেজে পড়ত আর আমার ছোট ভাই দশম শ্রেণীতে। বড় ভাই মেডিক্যাল কলেজ এর ছাত্র হওয়ায় তার পড়ালেখার অনেক চাপ থাকতো।

কথায় বলে অলস মস্ত্রিস্ক শয়তানের কারখানা। আমার অবস্থাও সেই রকম হল। প্রতি রাতে আমি ইন্টারনেটে পর্ণ ভিডিও দেখতে লাগলাম। পর্ণ ভিডিওর প্রতি আমি এতোটাই আসক্ত হয়ে গেলাম যে, রাতে পর্ণ ভিডিও না দেখলে আমার ঘুম আসতোনা। প্রতি রাতে আমি ইন্টারনেটে সার্চ করে করে নতুন নতুন পর্ণ ভিডিও দেখতাম।

এক রাতে পর্ণ ভিডিও সার্চ করতে করতে আমার সামনে “ভাই বোন চুদাচুদি” নামে কিছু ভিডিও চলে আসলো। ভিডিও গুলোর নাম দেখেই আমি অবাক হয়ে গেলাম। আমার মনের মধ্যে জানার আগ্রহ বেড়ে গেলো। ভাই বোন এর মধ্যে চুদাচুদি হয়? এটা কিভাবে সম্ভব? অনেক আগ্রহ নিয়ে একটা ভিডিও চালু করলাম। ভিডিওটা দেখেই আমার মাথা নষ্ট হয়ে গেল। ভিডিওতে দেখলাম একটা ছেলে একটা মেয়েকে ডগি স্টাইলে চুদছে আর মেয়েটা জরে জরে চিৎকার করে বলছে “আরও জরে চুদো ভাইয়া”।

ভিডিওতে মেয়েটা ছেলেটাকে ভাইয়া বলে ডাকছে আর আরও জরে চুদতে বলছে। ভিডিওটা দেখে আমার মাথা সম্পূর্ণ খারাপ হয়ে গেল। বার বার আমার মনে হতে লাগলো যে, আমারও তো দুইটা ভাই আছে।

কিন্তু ভিডিও আর বাস্তবতা সম্পূর্ণ আলাদা। আমি ইচ্ছা করলেই আমার দুই ভাই এর সামনে ন্যাংটা হয়ে বলতে পারিনা যে, আসো ভাইয়ারা, আমাকে চুদে চুদে শান্তি দাও। তাই নিজেকে কন্ট্রোল করে স্বাভাবিক থাকার চেষ্টা করলাম।

এভাবেই আমার দিন কাটতে লাগলো। সারাদিন আমি আমার বাবা, মা, আর দুই ভাই এর সামনে ভদ্র আর ভালো মেয়ে হয়ে থাকলাম। আর রাতের বেলায় ইন্টারনেটে পর্ণ ভিডিও দেখে নিজেকে শান্ত করতে থাকলাম।

কিন্তু ইদানিং পর্ণ ভিডিও দেখার সময় বার বার আমার ভাইদের কথা মনে হতো। অন্য ক্যাটাগরির ভিডিও গুলো দেখতে আমার বেশি ভালো লাগতোনা। শুধু ভাই বোন এর সেক্স এর ভিডিও গুলো দেখতে মন চাইতো।

আমি নিজেকে আর কন্ট্রোল করতে পারছিলামনা। কিভাবে ভাইদেরকে আমার কাছে নিয়ে আসতে পারি সেই চিন্তা করতে লাগলাম। অনেক চিন্তা করে দেখলাম, বড় ভাইয়াকে ম্যানেজ করা একটু কঠিন হবে। কারন, বড় ভাইয়া আমাকে বকা দিতে পারে। বাবা, মা কে বলে দিতে পারে। কিন্তু ছোট ভাইকে ম্যানেজ করা সহজ হতে পারে। কারন কোন সমস্যা হলে আমি আমার ছোট ভাইকে বকা দিয়ে চুপ করিয়ে দিতে পারবো।

আমি মনে মনে নিজেকে তৈরি করতে লাগলাম। ঠিক করলাম যে, প্রথমে আমি আমার ছোট ভাইকে আমার দিকে আকৃষ্ট করবো আর আমার বড় ভাইয়ের দিকে নজর রাখবো। সুযোগ পেলে বড় ভাইয়াকে আমি আমার কাছে টেনে নিবো।

কিন্তু, কিভাবে আমি আমার ছোট ভাইকে আমার দিকে আকৃষ্ট করবো সেই চিন্তায় রাতে আমার ঘুম আসতোনা। অনেক চিন্তা করে ঠিক করলাম যে, ছোট ভাই যেন আমার সাথে বেশি সময় থাকতে পারে সেই ব্যবস্থা করতে হবে।

যেইরকম ভাবা সেইরকম কাজ করলাম আমি। রাতে খাবার টেবিলে খেতে বসে বাবা, মা আর বড় ভাইয়ের সামনেই ছোট ভাইকে উদ্দেশ্য করে বললাম,

আমি- আজ কাল পড়ালেখার প্রতি তোর আগ্রহ কমে গেছে মনে হয়। সারাদিন তোকে শুধু ভিডিও গেম খেলতে দেখি।

ছোট ভাই বলল- আমার পড়ালেখা ঠিকমতই চলছে আপু।

আমি বললাম- কালকে থেকে প্রতিদিন সন্ধ্যার পরে বই খাতা নিয়ে আমার রুমে চলে আসবি। দেখবো কেমন পড়ালেখা চলছে তোর।

ছোট ভাই বলল- আমার পড়ালেখা ভালো চলছে। তোমাকে আমার পড়ালেখা দেখতে হবেনা আপু।

ছোট ভাই এর কথা শুনে রাগে আমার চেহারা লাল হয়ে যেতে লাগলো। আমি ছোট ভাইকে আমার কাছে আনতে চাইছি আর ছোট ভাই আমার থেকে দূরে থাকার চেষ্টা করছে। আমি কি বলবো সেই চিন্তা করছিলাম, সেই সময় আম্মু রাগ করে ছোট ভাইকে উদ্দেশ্য করে বলল,

আম্মু বলল- সুমি ঠিক কথাই বলেছে। সুমির পরীক্ষা শেষ হয়ে গেছে। এখন সুমি ফ্রী আছে। তাই কালকে থেকে প্রতিদিন সন্ধ্যার পরে বই খাতা নিয়ে তুই সুমির রুমে গিয়ে পড়ালেখা করবি। শুধু রাতে খাবার সময় এসে খেয়ে যাবি। রাতে ঘুমানোর আগে পর্যন্ত সুমির রুমে সুমির সাথেই পড়ালেখা করবি।

ছোট ভাই বলল- ঠিক আছে আম্মু।

আমি মনে মনে আম্মুর উপরে এতো খুশি হলাম যা বলে বুঝাতে পারবোনা। আম্মু আমার কাজ অনেক সহজ করে দিলো। এখন থেকে প্রতিদিন সন্ধ্যার পর থেকে রাতে ঘুমানোর আগে পর্যন্ত ছোট ভাইকে আমি আমার সাথে রাখতে পারবো। অর্থাৎ প্রতিদিন সন্ধ্যার পরে প্রায় চার থেকে পাঁচ ঘণ্টা ছোট ভাই আমার সাথেই থাকবে।

যেহেতু আমরা বাসার সবাই যে যার রুমেই থাকি এবং বিশেষ কোন প্রয়োজন ছাড়া আমরা কেউ কারো রুমে যাইনা, সেহেতু প্রতিদিন সন্ধ্যার পরে আমি আমার ছোট ভাই এর সাথে একান্তে চার পাঁচ ঘণ্টা সময় কাটাতে পারবো। আমার মনে আত্মবিশ্বাস জন্মে গেল যে আমি আমার ছোট ভাইকে আমার দিকে আকৃষ্ট করতে পারবো। কিন্তু সবকিছু খুব সাবধানে করতে হবে।

সাধারণত আমি সবসময় আমার রুম লক করেই রাখি। তাই আমি ঠিক করলাম যে, ছোট ভাই যখন আমার রুমে আসবে তখনও আমি ভেতর থেকে আমার রুম লক করেই রাখবো। কারন, কোন রিস্ক নেওয়া যাবেনা। ছোট ভাইকে আকৃষ্ট করার জন্য আমি সব রকম চেষ্টাই করবো। আমি চাইনা যে সেই সময় অন্য কেউ এসে যেন বিরক্ত করতে না পারে। তাই ছোট ভাইকে রুমে ঢুকিয়ে নিয়ে ভিতর থেকে দরজা লক করে রাখবো বলেই সিদ্ধান্ত নিলাম।

পরের দিন আমি গোসল করে সাদা রঙের পাতলা সুতি কাপড়ের টাইট ফিটিং জামা পরলাম। সাদা রঙের জামার ভিতরে আমি কালো রঙের ব্রা পরলাম। ড্রেসিং টেবিল এর আয়নায় আমি নিজেকে একবার দেখে নিলাম। জামার উপর থেকে কালো রঙের ব্রা স্পষ্ট দেখা যাচ্ছে আর টাইট ফিটিং জামার কারনে আমার দুধ দুইটা উঁচু হয়ে আছে। মনে হচ্ছে আমার বুকে দুইটা টেনিস বল লাগানো আছে। সাদা রঙের জামার সাথে আমি কালো রঙের পায়জামা আর কালো রঙের জর্জেট কাপড়ের ওড়না পরলাম। আয়নায় তাকিয়ে দেখলাম। আমার নিজের কাছেই মনে হল আমি একটা সেক্স বম।

সেদিন সন্ধ্যার পরে আমি আমার রুমে অধীর আগ্রহে আমার ছোট ভাইয়ের জন্য অপেক্ষা করতে লাগলাম। বার বার নিজেকে আয়নায় দেখলাম। আজকে আমার মনে ছয় ভাইকে কাছে পাওয়ার আনন্দ যেমন কাজ করছে, ঠিক তেমন ভাবেই, তাড়াহুড়ো করতে গিয়ে যেন আমার সব পরিকল্পনা নষ্ট হয়ে না যায় সেই ভয় মনের মধ্যে কাজ করছে। আমি ঠিক করলাম যে কোন তাড়াহুড়ো করবোনা। ধীরে ধীরে সময় নিয়ে আমি আমার ছোট ভাইকে আমার দিকে আকৃষ্ট করার চেষ্টা করবো।

বিভিন্ন চিন্তা করতে করতে নিজেকে আবার আয়নায় দেখলাম। মনে হল কোন কিছু মিসিং আছে। আমি কপালে ছোট্ট একটা লাল রঙের টিপ পরলাম। সেই সাথে ঠোঁটে লাল রঙের লিপস্টিক লাগালাম।

তখনি আমার রুম এর দরজায় কেউ নক করলো। আমি বুঝতে পারলাম আমার ছোট ভাই এসে গেছে। নিজেকে আরও একবার আয়নায় দেখে নিয়ে রুম এর দরজা খুললাম। দেখলাম আমার ছোট ভাই বই খাতা হাতে নিয়ে দারিয়ে আছে। ছোট ভাইকে রুম এর ভিতরে ঢুকিয়ে নিয়ে ভিতর থেকে রুম এর দরজা লক করে দিলাম।

রুম এর ভিতরে এসে ছোট ভাইকে পড়ার টেবিলের একপাশের চেয়ারে বসতে দিয়ে আমি বললাম, কোন কোন অংক গুলো তোর বুঝতে সমস্যা হয় সেগুলো ভালো করে দেখে নে। ছোট ভাই তার অংক বই আর খাতা খুলতে লাগলো। আর আমি ছোট ভাই এর সামনে দারিয়ে বিভিন্ন বিষয়ে কথা বলতে লাগলাম। কথা বলতে বলতে ছোট ভাই বার বার আমার দিকে তাকিয়ে আমার কথার উত্তর দিচ্ছিলো। এক পর্যায়ে কথা বলতে বলতে যখনি ছোট ভাই আমার দিকে তাকিয়েছে, ঠিক তখনি আমি ছোট ভাই এর দিকে তাকিয়ে থেকেই আমার বুকের উপর থেকে ওড়নাটা টান দিয়ে খুলে বিছানার উপরে ছুরে রেখে দিলাম।

ওড়নাটা খুলে ফেলার সাথে সাথে ছোট ভাই চোখ বড় বড় করে অবাক দৃষ্টিতে আমার বুকের দিকে তাকিয়ে থাকলো। ছোট ভাইকে এভাবে দেখে আমার খুব হাসি পাচ্ছিলো আবার অনেক মজাও লাগছিলো। আমি ছোট ভাইকে কিছু না বলে ছোট ভাই এর পাশের চেয়ারে বসলাম। তখনো ছোট ভাই সোজা আমার বুকের দিকেই তাকিয়ে ছিল। আমি যে তার দিকে দেখছি, সেই দিকে আমার ছোট ভাই এর কোনই খেয়াল নেই। আমিও চুপচাপ ছোট ভাই এর দিকে দেখতে লাগলাম।

ওড়নাটা খুলে ফেলার কারনে আর আমার জামাটা টাইট ফিটিং হওয়ার কারনে আমার দুধ দুইটা টেনিস বলের মত ফুলে ছিল। সাদা রঙের জামার ভিতর থেকে কালো রঙের ব্রা স্পষ্ট দেখা যাচ্ছিলো। আমার নিজের ছোট ভাই আমার সামনে বসে হা করে আমার দুধ গুলো দেখছিলো। আমি আমার ছোট ভাই এর কাণ্ডকারখানা দেখে কি করবো সেটা বুঝতে পারছিলামনা। তাই আমিও চুপচাপ ছোট ভাই এর দিকে তাকিয়ে ছিলাম।

এভাবে প্রায় চার / পাঁচ মিনিট পার হয়ে যাওয়ার পরে আমি ছোট ভাইকে বললাম,

আমি বললাম- ভালো করে দেখা হয়েছে?

আমার কথা শুনে ছোট ভাই চমকে উঠলো। মাথাটা উঁচু করে আমার বুকের উপর থেকে ছোট ভাই তার দৃষ্টি আমার চোখের দিকে নিয়েই লজ্জায় মাথা নিচু করে বলল,

ছোট ভাই বলল- সরি আপু।

ছোট ভাই এর অবস্থা দেখে আমি হেসে দিয়ে বললাম,

আমি বললাম- আরে বোকা, আমি যেই অংক গুলো ভালো করে দেখে নিতে বলেছিলাম সেগুলো ভালো করে দেখেছিস কিনা।

ছোট ভাই বলল- ওহ আপু। তুমি অংকের কথা বলছো?

আমি বললাম- হ্যা। কোন অংকে তোর সমস্যা আছে সেটা বাহির কর।

ছোট ভাই একটা অংক বাহির করে দিল। আমি সেই অংকটা খাতায় করছিলাম আর দেখছিলাম, ছোট ভাই বার বার আমার দুধের দিকে দেখছে। আমার খুব ভালই লাগছিলো। আজকে প্রথম দিনেই ছোট ভাই আমার দিকে এভাবে আকৃষ্ট হবে, আমি সেটা আগে ভাবিনি।

ছোট ভাই একটার পর একটা অংক বাহির করে দিলো আর আমি সেই অংক গুলো করে দিতে লাগলাম। এর মধ্যে ছোট ভাই অনেকবার আমার দুধের দিকে দেখেছে। কখনো কখনো আমার চোখের সাথে ছোট ভাই এর চোখ মিলে গিয়েছে। তখন ছোট ভাই মুখে কিছু না বললেও, লজ্জায় চোখ নিচু করে নিয়েছে। কিছুক্ষণ পরে সে আবার আমার দুধের দিকে তাকিয়েছে।

আমি মনে মনে ঠিক করলাম, ছোট ভাইকে আরো একটু বেশি করে পটাতে হবে। তাই আমি খাতায় অংক করতে করতে আমার বাম হাত দিয়ে আমার বাম পাশের দুধটা ধরে চুলকাতে লাগলাম। আমি এমনভাবে অভিনয় করে চুলকাচ্ছিলাম, যাতে দেখে মনে হয়ে আমার শরিরে চুলকাচ্ছে। তাই আমি স্বাভাবিক ভাবেই চুলকাচ্ছি।

আমি আমার ডান হাত দিয়ে খাতায় অংক করছিলাম, আর বাম হাত দিয়ে আমার বাম পাশের দুধটা চুলকাতে চুলকাতে ছোট ভাইকে দেখছিলাম। ছোট ভাই একটু এগিয়ে এসে সোজা আমার দুধের দিকে তাকিয়ে দেখছিলো। আমি আমার দুধটা ছেরে দিয়ে আমার পীঠটা চুলকানোর চেষ্টা করতে লাগলাম। আমি এমন ভাব করতে লাগলাম যে, আমার পীঠে চুলকাচ্ছে কিন্তু পীঠ পর্যন্ত আমার হাত পৌছাচ্ছেনা। ছোট ভাই তাকিয়ে তাকিয়ে আমাকেই দেখছিলো। আমি ছোট ভাইকে বললাম,

আমি বললাম- আমার পীঠটা একটু চুলকিয়ে দিতে পারবি?

ছোট ভাই বলল- হ্যা আপু পারবো।

আমি বললাম- ঠিক আছে, তাহলে আমার সাথে বিছানায় চল। একটু ভালো করে চুলকিয়ে দিতে হবে।

ছোট ভাই বলল- ঠিক আছে আপু, চলো।

আমি আমার ছোট ভাই এর হাত ধরে বিছানার কাছে নিয়ে আসলাম। বিছানার উপরে আমি উপুর হয়ে শুয়ে ছোট ভাইকে বললাম,

আমি বললাম- আই ভাই। সম্পূর্ণ পীঠটা ভালো করে চুলকিয়ে দে।

ছোট ভাই বিছানার উপরে উঠে এসে আমার পাশে বসে এক হাত আমার পীঠে রেখে আস্তে আস্তে চুলকাতে লাগলো। ছোট ভাই এর হাতের স্পর্শ পেয়ে আমার শরিরের কাঁপুনি শুরু হয়ে গেছিলো। আমি অনেক কষ্ট করে নিজেকে কন্ট্রোল করছিলাম। কিছুক্ষন পরে আমি ছোট ভাইকে বললাম,

আমি বললাম- দুই হাত দিয়ে ভালো করে চুলকিয়ে দে ভাই।

ছোট ভাই তার দুই হাত দিয়ে আমার ঘাড় থেকে কোমড় পর্যন্ত চুলকিয়ে দিচ্ছিলো। আসলে চুলকিয়ে দিচ্ছিলো বললে ভুল হবে। ছোট ভাই তার দুই হাত দিয়ে আমার ঘাড় থেকে কোমড় পর্যন্ত টিপাটিপি করছিলো। মাঝে মাঝে আমার বগলের নিচ দিয়ে দুধের পাশেও আঙ্গুল লাগাচ্ছিলো। আমি নিজেকে আমার ছোট ভাই এর হাতে সমর্পণ করে দিয়েছিলাম। আমি ছোট ভাইকে কিছুই বলছিলামনা। শুধু ছোট ভাই এর হাতের স্পর্শ উপভোগ করছিলাম।

আমি বললাম- আমার ফিগার এর সাইজ ৩২-২৬-৩২। এখন তুমি বলো, কত সাইজ এর ব্রা আর পেনটি কিনতে হবে?

বড় ভাইয়া বলল- তার মানে, তোর কোমর এর সাইজ ২৬ ইঞ্চি। তাহলে ব্রা আর পেনটি দুটোই ৩২ সাইজ এর কিনতে হবে।

আমি বললাম- এইতো ভাইয়া। শিখে গেছো।

সঙ্গে থাকুন …

Leave a Comment