অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – শেষ | BanglaChotikahini

আগে যা হয়েছে …


দীপান্বিতা বুঝল এবার কি হতে চলেছে, অনন্যা জল খসাবার পর সবে একটু দম নিচ্ছিল, দীপান্বিতা ওর পিঠে চাপড় মারতে মারতে বলল, “আমার গুদয় যা আমার গুদয় যা…।” অনন্যা ধপাস করে বসে পড়ল ওর গুদ মুখে। ততক্ষণে আমারও বাড়ায় রীতিমত আরাম লেগে গেছে। “ফড়াৎ ফড়াৎ” করে ঘাই মারতে মারতে অনন্যার জিবের স্পর্শও পেলাম আমাদের জোড়নে। দীপান্বিতার গুদ উপছে বেয়ে আসা বীর্য্য অনন্যা চেটে চেটে খেতে লাগল। একসময় দীপান্বিতাকে ছেড়ে সোজা হলাম। দীপান্বিতা ঘুড়ে আমার বাড়ার সামনে বসল। অনন্যার দিকে তাকিয়ে বলল, “আমায় একটু দে।” অনন্যা ওর মুখে মুখ ঠেকিয়ে একটুখানি বীর্য্য দীপান্বিতার মুখে দিল। তারপর দীপান্বিতা আমার বাড়াটা পুরো মুখের ভিতর ঢুকিয়ে নিয়ে চুষে বার করল। ভালো করে চেটে চেটে পরিস্কার করে দিল। সব শেষে অনন্যাকে বলল, “এ দ্যাখ শেষ একটু রয়ে যায় দেখবি?” এই বলে আমার বীচি দুটো তলা থেকে ওপর দিকে জোরে টিপল। তারপর বাড়ার গোড়া থেকে দুবার আঙুল দিয়ে গোল করে চেপে কিছুটা সামনে নিল। তারপর সেই জায়গা থেকে বার তিন একই কায়দায় আরো কিছুটা সামনে এগিয়ে নিল। তারপর আবার সেই এগোনো জায়গাটা থেকে আরো দু-তিন বার আঙুল দিয়ে গোল করে চেপে বাড়ার মুণ্ডি অবধি নিয়ে এল। তারপর মুণ্ডির পিছন দিকটা একহাতের আঙুল দিয়ে চেপে ধরে রেখে, বাড়ার তলায় মুখটা পেতে, জিব বের করে অন্য হাতে ড্রপার টেপার মত বাড়ার মুণ্ডিটা চার দিক থেকে টিপে টিপে জিবের ওপর টপ টপ করে সরু সুতোর মত টান দিয়ে দিয়ে আরো খানিকটা বীর্য্য পড়ল। যা দেখে অনন্যা বলে উঠল, “ও-য়া-আ-আ-আ-আ-ও! কি ঘণ!” দীপান্বিতা একটু ভ্রু-টা নাচাল। তারপর জিবের ওপর থেকে একটু খানি বীর্য্য আঙুলে তুলে ( সেটাও আঠার মত সুতো হয়ে ওর থুতনি অবধি লেগে গেল ) বাকীটা মুখ বন্ধ করে জিব দিয়ে নেড়ে নেড়ে সারা মুখের ভিতর মাখিয়ে মাখিয়ে গিলে ফেলে আঙুলটা অনন্যার দিকে এগিয়ে দিয়ে বলল, “খেয়ে দ্যাখ।”
অনন্যা আঙুলটা ভালো করে চুষে খেল। তারপর দীপান্বিতা আমার বাড়াটা অনন্যার মুখের দিকে ধরে বলল, “নে শেষটুকু চুষে নে ত। তোর মাঈ-এর মত চুষবি।” অনন্যা খুব করে চোষা দিল।
তারপর দীপান্বিতা উঠে দাড়াল, জামা-কাপড় পড়তে পড়তে বলল, “নে আমার কাজ শেষ। তোকে সব দেখিয়ে গেলাম। এটা আমার সবথেকে প্রিয় বাড়া, এতদিন আমি একে খুব যত্ন করেছি, এখন তোকেও দিলাম, খুব সুখ দিস ওকে। চোদাচুদির শেষে ওর শেষ অবধি খেয়ে নিস। আর শোন, আমি ওর রস একফোটাও বাইরে ফেলি না। তুইও প্লিজ ফেলে নষ্ট করিস না। ওর যখন তোর ভিতর ঢালার সময় হবে, আমায় মিস-কল দিস, আমি এসে তোর গুদর ওভার ফ্লো খেয়ে যাব। কিন্তু ফেলে নষ্ট করবি না কেমন।” অনন্যা আমার ন্যান্যা ধরে দাঁড়িয়ে দাঁড়িয়ে নাড়াচ্ছিল। সব শুনে মাথা নেড়ে হ্যা বলল।
তারপর দীপান্বিতা বলল, “দাড়া ওকে তুলে দিয়ে যাই।” বলে আবার আমার বাড়ার সামনে হাটু গেড়ে বসে পড়ল। বলল, “আমি চুষলে ওর খুব তাড়াতাড়ি ওঠে আর অনেকটা ওঠে।” বলে আমার বাড়াটা মুখের ভিতর গপ করে নিয়ে নিল। এটা অবশ্য ও ঠিকই বলেছে, দীপান্বিতা বড্ড বড্ড ভাল বাড়া চোষে। আমি তখন কিছু না পেয়ে অনন্যার মাঈ চুষতে লাগলাম। এখনো অল্প অল্প দুধ পেতে লাগলাম জিবে। দীপান্বিতা সত্যিই কিছুক্ষণের মধ্যে আমার বাড়াটা একদম সকালের মর্নিং উড-এর মত শক্ত করে দিল। তারপর উঠে দাঁড়িয়ে আমায় শক্ত করে জড়িয়ে ঠোটে একটা চুমু দিল। তারপর অনন্যাকে ‘বাই’ দেখিয়ে দরজা দিয়ে বেরিয়ে গেল।
অনন্যা আমার বাড়াটা ধরে একটু নাড়িয়ে নিয়ে বলল, “দাঁড়াও! দরজাটা বন্ধ করে দিই। এবার পার্সোনালি চুদব।” আমি হাসলাম।
ও গিয়ে দরজা লক করল। তারপর প্রায় একলাফে দু’ফুট জায়গা টপকে উজ্জ্বল হাসি হাসি মুখে আমার কাছে এসে দাড়াল। তারপর মুহুর্তের মধ্যে ডান পা আমার কোমর অবধি তুলে আমার এক হাতে দিল। আমি ধরলাম, তারপর অন্য পায়ে ডিঙা মেরে, আমার গলা একহাতে টেনে ধরে, অন্য হাত নিজের পোদের তলা দিয়ে নিয়ে আমার বাড়াটা হাতড়াতে লাগল। আমি একটা হাটু ভেঙে একটু নীচু হতে ও আমার বাড়াটা হাতে পেয়ে গিয়ে চেপে চুপে নিজের গুদয় পড়ে নিল। তারপর দু’হাতে আমার গলা জড়িয়ে আমার কোলে ওঠার চেষ্টা। এত সুন্দর চুলের একটা বুক উচু মেয়ে আমার বাড়া গুদয় পড়ে আমার কোলে উঠতে চাইছে, তাকে কি সাহায্য না করে পারা যায়?
আমি দুহাত দিয়ে ওর নরম পোদের তলা ধরে উচুতে তুললাম। ওর স্পঞ্জি দুধেল মাঈ দুটো আমার বুকের সঙ্গে কিশে গেল। দুহাতে আমার গলা জড়িয়ে আমার খাড়া বাড়ার ওপর ভালো করে বসে আমার ঠোটের সঙ্গে ঠোট জুড়ে অনেকক্ষন চুমু খেল। তারপর চোদময় গলায় বলল, “আম্মি তোমারে চুদুম….”
– “আম্মো তোমারে চুদুম….”
– “চুম….”
– “চুদুম….”
– “চুম….”

This content appeared first on new sex story .com


বন্ধুরা, আমার গল্প কেমন লাগল অনুগ্রহ করে comment করবেন।
telegram ID – @tresskothick
skype ID – live:tresskothick

This story অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – শেষ appeared first on newsexstoryBangla choti golpo

More from Bengali Sex Stories

  • যেভাবে আমি লেসবিয়ান হলাম
  • New bangla choti golpo sex story
  • চুদে চুদেই দিন কেটে গেল – আট
  • Choto Mamir Sathe Nongramo – Part 1
  • gud gorom komiye nilam

Leave a Comment