অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ২ | BanglaChotikahini

আগে যা হয়েছে …


আমি অনন্যার গা জড়িয়ে, চুলের মধ্যে মুখ গুজ়ে পেচ্ছাব করতে লাগলাম। পেচ্ছাব শেষ হলে অনন্যা আমার ন্যানুটা ধরে একটু ঝেকে দিল। এরপর ন্যান্যায় একটা অন্য হাতের স্পর্শ পেলাম। এটা অনেক চেনা। চোখ খুলে মুখ তুলে দেখি দীপান্বিতা। বা’হাতের আজলায় একটুখানি জল, ডানহাতে আমার চামড়া ছাড়ানো বাড়া। আমার বাড়ার মুখটা তুলে, বাহাতের জলটা দিয়ে বাড়াটা পরিস্কার করে ধুয়ে দিল। একটু নেড়ে জলটা ঝেড়ে দিল। দীপান্বিতা বলল, “যা এবার শুরু কর।
আমি যাই।” আমার ঠোটে ঠোট দিয়ে একটা চুমু খেয়ে বেড়িয়ে গেল।

তখন অনন্যা দরজাটা ভিতর থেকে আটকে দিয়ে বলল, “নাও সব খোলো।”

আমি তাড়াতাড়ি করে নিজের আধখোলা প্যান্টটা খুলতে গেলাম। ও আবার বলল, “আরে তোমার নয়। আমার খোসা ছাড়াও।”

আমি এই সব ব্যাপারে কিছু এথিক্স মেনে চলি। মেয়েদের ল্যাংটোত্ব অনেক দামী। তাই ওর সম্মান রাখতে, নিজের জামাপ্যান্ট জুতো সব ঝটপট খুলে ফেললাম। তারপর অনন্যার কাছে ঘন হয়ে প্রথমে ওর ওড়নাটা নামালাম। পিছন দিক ফিরিয়ে ওর শ্যাম্পু করা চুলগুলো দুহাতে তুলে মুখে ঢেকে গন্ধ নিলাম। তারপর যত্ন করে সামনের দিকে ওর বুকের ওপর রাখলাম। কামিজের চেনটা খুললাম। পিঠটা জিব বারকরে একটু চেটে দিলাম। ব্রেসিয়ারের হুকও খুলে দিলাম। তারপর আবার ওকে সামনে ঘুড়িয়ে নিয়ে কামিজটা ওপর দিকে তুলে খুলতে লাগলাম। ও হাত দুটো শ্রীচৈতন্যদেবের মত মাথার ওপর তুলে, আমায় ওর কামিজ খুলতে সাহায্য করল। কামিজ খোলার পর ওর ঘিয়ে রঙা গাটা বেরিয়ে এল। এবার সালোয়ারের দড়ি খুলে দিলাম, সালোয়ারটা পা গলিয়ে বের করে এনে, হ্যাঙ্গারে ঝুলিয়ে দিলাম। পেটের নাভি থেকে গুদ অবধি অপারেশনের দাগ। জিজ্ঞেস করলাম, “গুদ কেটে হয়েছে? না পেট কেটে?”

বলল, “না গুদ কেটেই বেড়িয়ে গেছে।”

বগলের তলা দিয়ে হাত ঢুকিয়ে এবার আধখোলা ব্রাটা খুলে নিলাম। ওয়াও!! কি উচু মাঈ!!! একদম খোসা ছাড়ানো আপেলের মত মাঈএর রঙটা। এমন মাঈ হাতে পেলে, না চুষে থাকা যায় না। বোটায় ঠোট রেখে অল্প করে চুষলাম। কুল কুল করে দুধ বেরিয়ে এল। অনন্যা আশ্লেষে “আহঃ” করে উঠল।

This content appeared first on new sex story .com

দেখলাম একটা মাঈয়ের টানে অন্য মাঈ দিয়েও দুধ বেরোচ্ছে। বুঝলাম, মাঈ দুটো দুধে টইটম্বুর হয়ে আছে। কমোড প্যানের ঢাকনিটা নামিয়ে, তার ওপর ভালো করে বসলাম। দু’হাতে দুটো মাঈ ধরে ঠোটের দু’দিকে লাগালাম। তারপর খুব জোর করে টান দিলাম, যাতে অনন্যা বুকে টান পায়। তাই হল, অনন্যা মধুর স্বরে “ও মা গো” করে উঠল। তাতে আমার টান আরো বেড়ে গেল। অনন্যা “ওহ আহ” করতে করতে মাঈ দুটো আরো একজায়গায় জড়ো করে ধরতে লাগল।

– চুক, চুক, চু-উ-ক!
– মু-মু-আ-মু! আ-ঊ-ম!
– চুক, চুক

– মু-উ-উ-উর-উর-র-র

আমি ওর পোদু জড়িয়ে চুষে চুষে ওর মাঈয়ের সব দুধ খেতে লাগলাম। অনেকটা দুধ খাওয়ার পর, ওর মাঈ ছাড়লাম। অনন্যা নিজে হাতে একটা মাঈ নিয়ে আমার মুখে গুজে দিয়ে আমার মাথা অন্যহাতে মাঈয়ে চেপে ধরে খাওয়াতে লাগল। ও তখন হা’কুরের মত হাপাচ্ছে। এখন আর এক’সঙ্গে দু মাঈ দিয়ে দুধ পড়ছিল না।
– “চুক চুক চু-উ-ক!”


বন্ধুরা, এই সাইটে এটি আমার প্রথম গল্প। কেমন লাগল অনুগ্রহ করে জানাবেন।

telegram ID – @tresskothick

skype ID – live:tresskothick

This story অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ২ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • বৌদি এখন চরম উত্তেজনায়
  • বলা পাল: প্রথম 3x পর্ন দেখা
  • Bou jakhon raji
  • যেমন করে চাই তুমি তাই – কামদেব – 3
  • শেফালির যৌবনকথা – অধ্যায়-৫ – পর্ব-২

Leave a Comment