অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ৬ | BanglaChotikahini

আগে যা হয়েছে …


আমি শরীরে সঙ্গে ওর শরীরটা শক্ত করে জড়িয়ে ধরলাম। ও তখনো তির তির করে কাঁপছিল। সত্যিই খুব ধকল গেছে মেয়েটার। আস্তে আস্তে শান্ত হল। এবার দু’হাতের দু’আঙুলে ওর বোঁটা দুটো মাঈয়ের ওপর চেপে ধরলাম। ও মুখ ঘুড়িয়ে কিছু একটা বলতে যাচ্ছিল, কিন্তু বলল না। হয়ত মনে পড়ে গেল, “খাবারে এত কথা বলে না।” মাথাটা আবার আমার কাধে এলিয়ে দিল, পরের আক্রমণের জন্য। বোঁটা দুটো আঙুল দিয়ে ওর মাঈয়ে গর্ত করে চেপে ধরলাম। তারপর ওই ভাবেই গোটা মাঈ ঝাকাতে লাগলাম ওপর-নীচ। অনন্যা প্রথমে সহ্য করার চেষ্টা করল। তারপর গলা দিয়ে, “উঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁউঁ!!”
“আঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁআঁ!!”
গায়ের মধ্যে বসে, তেঁতুল বিছে কামড়ানোর মত ছটফট ছটফট করতে লাগল। মালটার গদি গদি শরীরটা আমাকেও পাগল করে দিচ্ছিল। মনে হচ্ছিল এখুনি চুদি, কিন্তু চুদে ঠাণ্ডা করে দিলে এই আরামটা পাব না। আরো মিনিট দুই-তিন মাঈ নাচাবার পর, আবার “ছড় ছড় ছড়াৎ ছড়াৎ ছড়াৎ ছিড় ছিড় ছিড় ছিড় ছিড়” জল খসিয়ে গায়ের মধ্যে একদম কেলিয়ে গেল মেয়েটা। চোখ দুটো খোলা, ঘাড় হেলিয়ে, চুল খেলিয়ে, হাত-পা ছেড়ে আমার কোলের মধ্যে…… উহ মেয়েটাকে কি লাগছে। দুহাতে খামচে খামচে মাঈ-পেট টিপলাম। আমার দিকে ঘোড়ালাম, মাথাটা পিছন দিকে ঝুলে গেল। মাঈয়ের ওপর দিকে বুকের ওপর জো্র একটা কামড় বসালাম। শুধু মুখ থেকে একটা অস্ফুটে “আঃ” বেড়িয়ে এল। না! এই মেয়েটাকে না চুদলে বোধহয় আর বাচবে না। আস্তে করে ওর গুদয় একটা আঙুল ঢোকালাম। আস্তে আস্তে ভিতর-বাইরে ভিতর-বাইরে করতে লাগলাম। একটু পরে দেখলাম “হোস হোস” করে শ্বাস আসছে। কানের কাছে মুখটা নিয়ে বললাম, “চল অনন্যা। এবার তোমায় চোদাই।” ওর চোখে-মুখে যেন আনন্দের ঝড় উঠল। ঘাড়টা তুলতে গিয়ে আবার এলিয়ে পড়ল। হাতে ভর দিয়ে সোজা হল। আমি ওকে ঠেলে ধরে রাখলাম উঠে দাঁড়ানো অবধি। হাত দিয়ে ওর পা দুটো একটু ফাকা করালাম। তারপর আমার পা দুটো ওর পায়ের মাঝখানে নিয়ে এসে আস্তে করে উঠে দাড়ালাম। আমার বাড়াটা ওর গুদমুখে একবার চুমু দিয়ে উঠল। আমি বাহাতে অনন্যার শরীরটা ধরে, ডান হাত দিয়ে বাড়াটা নিচু করে করে, ওর গুদমুখে বাড়ার ডগা ঘষতে লাগলাম। ওর হোস-হোসানি আরো একটু বাড়ল। বুঝলাম আমার বাড়াটা অনেক মোটা ওর ফুঁটোর তুলনায়। বেশ রসিয়ে রসিয়ে কষ্ট দেওয়া যাবে মেয়েটাকে। ও কাতর হয়ে বলে উঠল, “এবার চোদোনা সৈকত। আম আক……”
“ঊ মাঃ ঊ বাবা…। আঃ আঃ আঃ।”
হাঁটু মুড়ে একটু নিচু হলাম। ওর হাত দুটো আমার গলায় পড়ালাম। ওর পোঁদ দুটো দুহাতে ধরে চাগিয়ে উচু করলাম ওর লদলদে শরীরটা। ও-ও দু-পা আমার কোমরের দুদিকে রেখে আমার কোলে উঠল, আমার কপালের ওপরে কপাল ঠেকিয়ে সার্পোট দিল। দু-পোঁদ ধরে ওর গুদ দুয়ার ঠিক আমার বাড়ার ওপরে সেট করলাম। ওর দিকে তাকালাম। ও ঠোঁট দুটো খুলে আমার দিকে এগিয়ে দিল। আমি অনন্যার কমলালেবু ঠোঁট দুটো, নিজের ঠোঁট চাপা দিয়ে বন্ধ করলাম। তারপর আস্তে করে ওর ভার ছেড়ে দিলাম আমার বাঁড়ার ওপর।
“আ-আ-আঃ আ–আ–আঃ”
ঠোঁট খুলে গেল, মাথাটা পিছনে হেলে গেল, ঝুলে পড়ল রেশমী চুলপ্রপাতটা। তীব্র চিৎকার বেড়িয়ে এল ওর গলা থেকে। পায়ের ফাঁকটা ছোটো করে বেড়িয়ে আসতে চাইল সঙ্গম থেকে। আমি পোঁদদুটো আরো ঠেসে ধরলাম নিজের সঙ্গে।
“মা গো! মা গো! মা গো! এবার ছাড়ো। মা- আ- আ- আঃ”

This content appeared first on new sex story .com


বন্ধুরা, এই সাইটে এটি আমার প্রথম গল্প। কেমন লাগল অনুগ্রহ করে comment করবেন।
telegram ID – @tresskothick
skype ID – live:tresskothick

This story অনন্যা, প্লিজ আমার ন্যানুটা একটু ধরবে – ৬ appeared first on newsexstorynew bangla choti kahini

More from Bengali Sex Stories

  • সঙ্গীতা দে
  • শিলিগুড়িতে মালামাল – ১
  • AMAR NAM CHAYAN (PART 2)
  • ভাইয়া চুদে দিলো
  • রিয়ার ঋণশোধ পার্ট – ০২

Leave a Comment